bangla golpo দ্যা লাস্ট কেস – 1 by nextpage

Bangla Choti Golpo

bangla golpo choti. মা তুমি চলে এলে বাবা এখনো এলো না তো, সেই কখন থেকে আমি অপেক্ষা করে আছি। আমার একা একা ভয় করে না বুঝি – উৎকন্ঠা আর ভীত কন্ঠে ছোট্ট মিলি মাকে দেখা মাত্রই কথা গুলো বলে উঠে।
মিত্রা মাত্রই অফিস থেকে বাসায় ফিরেছে, ঘরে ঢোকার সময় আজকের অচেনা নীরবতা টা ওর কানে লেগেছে। শেষ কবে এমন সময় বাসাটা নীরব ছিল মনে পড়ছে না, কিংশুক কি তাহলে আজ এখনো অফিস থেকে ফেরে নি নাকি।

চিন্তা করো না বাবা এসে যাবে, হয়তো কোন কাজে আটকে গেছে তুমি পড়তে বসো বাবা এসে হোম ওর্য়াক দেখতে চাইবে কিন্তু – মেয়েকে কথা গুলো বলতে বলতে নাইট গাউন টা হাতে নিয়ে বাথরুমের দিকে চলে যায় মিত্রা।

ফ্রেশ হয়ে ড্রেস চেঞ্জ করে বেরিয়ে এসে ঘড়ির দিকে তাকায় মিত্রা, না এতটা দেরি তো কিংশুক কখনো করে না। মিত্রা প্রায়ই অফিস থেকে লেট করে আসে কিন্তু মেয়ের জন্য কিংশুক সবসময়ই আগেভাগে চলে আসে, আজ তাহলে কি হলো কে জানে। শরীরটা খুব ক্লান্ত লাগছে অনেক ধকল গেছে আজ, রান্না ঘরে ঢুকে লেমন টি বানিয়ে কাপ হাতে আবার ঘরে ফিরে আসে। মিলি পড়ছে ঠিকই কিন্তু ওর মুখ দেখেই বুঝা যাচ্ছে ওর পড়ায় মন নেই, বারবার ঘড়ির দিকে তাকাচ্ছে আর কিছু একটা বিড়বিড় করে বলছে।

bangla golpo

মিলি মামনি আজ অনেক পড়া হয়েছে, চলো তোমাকে খাইয়ে দেই – মিলির  চুলে বিলি কাটতে কাটতে মিত্রা বলতে থাকে।
কিন্তু আমি তো নিজের হাতে খেতে পারি না, বাবাও এখনও আসছে না তাহলে খাব কি করে – ছোট্ট মিলির গাল ফুলানো অভিমানী স্বরটা ঘরের আবহ বদলে দেয়।
আজ না হয় মা খাইয়ে দিবে কেমন, চলো খেয়ে নিই তাড়াতাড়ি ঘুমোতে হবে তো কাল সকালে স্কুল আছে – দুহাতে মিলিকে নিজের কোলে বসিয়ে নেয় মিত্রা।

না বাবা যতক্ষন না আসবে আমি খাবো না, আমি বাবার সাথে কথা বলবো বাবা কোথায় আছে এখনো আসছে না কেন? বাবা জানে তো আমি বাবাকে ছাড়া খেতে পারি না ঘুমোতে পারি না – কথা গুলো বলতে বলতেই মিলির চোখ গুলো ভিজে উঠে, ফোটা ফোটা জল মিত্রার হাত ভিজিয়ে দেয়। bangla golpo

অনেক বুঝিয়েও মেয়ে কে থামাতে না পেরে কিংশুক এর নাম্বারে ফোন করে, প্রথম দুবার কেউ ফোনটা রিসিভ করে নি। মিত্রার বুকটা ধুকপুক করছে কোন বিপদ হলো না তো, এত রাত তো কখনো করে না৷ আবারও ফোন করে রিং বেজেই চলেছে শেষ মূহুর্তে ফোনটা রিসিভ হতেই মিত্রার আত্মা যেন আবার ফিরে আসে কানে মোবাইলটা ধরতেই বিকট আওয়াজে কান ঝালাপালা হবার জোগাড়, জোরে জোরে সাউন্ড বক্সে গান বাজছে আর অনেক মানুষের গমগম আওয়াজ শুনা যাচ্ছে।

হ্যালো কোথায় আছো তুমি, ফোন ধরছিলে না কেন, মেয়ে তোমার অপেক্ষায় বসে আছে এখনো বাসায় আসছো না কেন? – একনাগাড়ে কথা গুলো বলে নেয় মিত্রা।

কে বলছেন? কিংশুক এখন ক্লাবে একটা পার্টিতে আছে ওর মোবাইলটা আমার কাছে আছে আপনি কে বলছেন বলুন আমার সাথে দেখা হলে আমি আপনার কথা বলে দেব – একটা মেয়ে কন্ঠে মিত্রার বুকটা মোচড় দিয়ে উঠে, কিন্তু কিংশুক ক্লাবে কি করছে এত রাতে আর ওতো কখনো ক্লাবে যায় না। আর ঐ মেয়েটাই বা কে ওর কাছে কিংশুকের মোবাইল আসলো কোথা থেকে। bangla golpo

কলটা কেটে গেছে, আবার ট্রাই করলেও ফোনটা বন্ধ দেখাচ্ছে। টেনশন হচ্ছে খুব কিন্তু ফোনটা বন্ধ  যোগাযোগ করা যাচ্ছে না। কিংশুকের এক বন্ধু কে ফোন দিয়ে জিজ্ঞেস করে ওরা কি একসাথেই আছে নাকি, কিন্তু সেই বন্ধু তো এ ব্যাপারে কিছুই জানে না।

মেয়েকে অনেক বুঝিয়ে একটু খাওয়াতে পেরেছে, কান্না করতে করতে চোখ দুটো ফুলে গেছে সেই ধকলেই ঘুমিয়ে পড়েছে। মেয়ের পাশেই শুয়ে বুকের কাছে টেনে নিয়ে মাথায় হাত বুলাতে বুলাতে কিছু একটা নিয়ে ভাবনায় মগ্ন হয়ে যায় মিত্রা।

গত কিছুদিন ধরেই দেখছে কিংশুক কেমন পাল্টে যাচ্ছে, ঠিকমত কথা পর্যন্ত বলে না, শুধু হ্যাঁ না তে উত্তর দিয়ে দেয়। এটা নিয়ে তেমন অভিযোগ নেই কারণ বরাবরই মিত্রা সাথে ওর কথা খুব কমই হয় অনেকদিন ধরে। সকালে উঠে অফিস আর রাতে বাসায় ফিরেই মেয়েকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ে কিংশুক, মিত্রার জন্য আলাদা কোন সময় রাখে না এখন আর। bangla golpo

কিন্তু এতকিছুর মাঝেও মিত্রার ছোট ছোট জিনিস গুলোর খেয়াল রাখতে ভুলতো না ও, সকালে নাস্তা রেডি করে রাখা, রাতে খাবার গরম করা, কখন কোন ঔষধের ডোজ আছে সেটা সামনে বের করে রাখা, ঘরে স্যানেটারী প্যাড আছে কিনা সবকিছুর খেয়াল ওর থাকতো। কিন্তু গত কিছু ধরেই সেই কিংশুক কে আর খুঁজে পাচ্ছে না মিত্রা। মেয়েকেও আর আগের মত সময় দেয় না, সবসময় কিছু একটা নিয়ে আলাদা পড়ে থাকে। হঠাৎ করে কি হলো ওর এমন কেন করছে সেটা জানতে হবে।

রাত বেড়ে প্রায় ২ টা বাজতে চললো, সারাদিনের ধকলে মিত্রার চোখটা লেগে এসেছিল। কলিং বেল আর দরজা ধাক্কাধাক্কি শব্দে তন্দ্রা ভাবটা কেটে যায়, হুড়মুড় করে উঠে বসে ঘড়ির দিকে তাকায়, এত রাতে কে আসলো আর এমন করে দরজা ধাক্কাচ্ছে কেন? কিংশুক আসলো না তো, দৌড়ে দরজা খুলতে চলে যায়। দরজা খুলতেই দেখে কিংশুক দাড়িয়ে কিন্তু ও সোজা হয়ে দাঁড়াতে পারছে না, টালমাটাল পা ফেলে ভেতরে ঘরে ঢুকতে গিয়ে প্রায় পড়েই যাচ্ছিলো সে, মিত্রা কোনমতে দুহাতে জাবড়ে ধরে। খানিকটা সোজা হয়ে দাঁড়িয়েই মিত্রার হাত ছোড়ে সরিয়ে দেয়। bangla golpo

আমি কি কাউকে ধরতে বলেছি, আমার নিজের পা আছে আমি নিজেই চলতে পারি – মদের তীব্র গন্ধ ছড়াচ্ছে কিংশুকের কথা বলার সময়।

তুমি মদ খেয়েছো? আচ্ছা আমি তোমাকে ধরবো না, তবুও শান্ত হও ধীরে ধীরে ঘরে যাও না হলে পড়ে যাবে তো – মদ্যপ কিংশুক কে দেখে হতবাক হয়ে গেছে মিত্রা, এ কোন কিংশুক কে দেখছে বুঝতেও পারছে না, ওকে কেমন অচেনা লাগছে।

আমাকে শান্ত হতে বলার তুমি কে? হ্যাঁ আমি মদ খেয়েছি আমার টাকায় আমি খেয়েছি কোন সমস্যা? কারও সমস্যা হলে সে সামনে থেকে চলে যেতে পারে- ভাঙা ভাঙা কন্ঠে কথা গুলো বলার সময় বারবার তাওরাতে থাকে কিংশুক।

হুম ঠিক বলেছো তোমার টাকা তুমি খাবে তাতে কার কি, আমার কথা না ভাবলে মেয়েটার কথা তো ভাববে নাকি, তোমার জন্য অপেক্ষা করো কান্না করতে করতে ঘুমিয়েছে। ওর কথাও তোমার মনে পড়ে নি ও এমন অবস্থায় তোমাকে দেখলে কি ভাববে বলোতো  – একটু এগিয়ে এসে কিংশুকের হাত ধরে ওকে ঘরে নেবার চেষ্টা করে। bangla golpo

একদম আমাকে ধরবে না, আমার কাছে আসার চেষ্টা করবে না। মেয়ে আমার একা নাকি, কে কি ভাবলো তা দেখার সময় নেই, আমার জীবন আমি যেমন খুশি চলবো, আই হেইট ইউ এন্ড ইয়োর ডটার – মিত্রাকে দু হাতে ঢেলে দূরে সরিয়ে দেয়, কিংশুকের ধাক্কা সামলাতে না পেরে পাশে রাখা চেয়ারের সাথে ধাক্কা খেয়ে নিচে পড়ে যায়, যন্ত্রণায় মুখটা কুঁচকে উঠে।

বিহেভ ইয়োর সেলফ, তুমি আমার গায়ে হাত তুললে – যন্ত্রণাটা কোন ভাবে সামলে উঠে দাঁড়ায় মিত্রা।

হ্যাঁ তুললাম, দরকার হলে আবার তুলবো- হাত তুলে চড় দিতে উদ্যত হয় কিংশুক, শেষ পর্যন্ত আর গায়ে হাত তুলে না।

কিছুক্ষণ দাড়িয়ে থেকে টলতে টলতে ঘরে দিকে এগিয়ে যায়।
মিত্রা যেখানে দাড়িয়ে ছিলো সেখানেই দাড়িয়ে আছে, টপটপ করে চোখের জল গাল গড়িয়ে নিচে পড়ছে। খানিক আগের ঘটনায় সে বিহ্বল হয়ে পড়েছে, কি ঘটলো সেটাই বুঝতে পারছে না যেটা ঘটলো সেটা স্বপ্ন না বাস্তব সেটা মেলানোর চেষ্টা করছে। bangla golpo

কতক্ষণ এভাবে স্থবির হয়ে দাড়িয়ে ছিল ঠিক নেই, হুশ ফিরতেই ঘরে ঢুকে দেখে কিংশুক জামা কাপড় বদলে বিছানায় শুয়ে আছে। কাছে যেতেই বুঝতে পারে ও ঘুমিয়ে পড়েছে। মিত্রাও মেয়ে পাশে গিয়ে শুয়ে পড়ে কিন্তু চোখে ঘুম আসে না। পলকহীন চোখে তাকিয়ে থাকে মাথার উপর ঘুরতে থাকা ফ্যানের দিকে, কখন চোখ লেগে আসে মিত্রা টের পায় না।

সকালে মেয়ে ডাকে ঘুম ভাঙে মিত্রার পাশ ফিরে তাকাতেই দেখে ওপাশটা খালি এর মানে কিংশুক উঠে পড়েছে, মিত্রাও বাথরুমে চলে যায় স্নান করতে। স্নান করে বেড়িয়ে এসে দেখে মিলি এখনো বিছানায় বসে আছে, ঘড়ির দিকে তাকিয়ে দেখে ওর স্কুলের সময় হয়ে যাচ্ছে কিন্তু এতক্ষণে তো ওকে কিংশুক রেডি করে দেবার কথা।

মামনি তুমি এখনো রেডি হও নি কেন? স্কুলের সময় হয়ে গিয়েছে তো – মিত্রা মেয়ের দিকে এগিয়ে যায়।

আমি তো এখনো নাস্তাই করিনি, রেডি হবো কি করে – মায়াভরা চেহারায় অভিযোগের সুরে মিলি বলে উঠে। bangla golpo

কেন মামনি বাবা তোমাকে এখনো খাইয়ে দেয় নি? – মেয়ের কথা শুনে মিত্রা অবাক হয়, সকালের নাস্তা তো কিংশুক নিজেই তৈরী করে আর মেয়েকেও খাইয়ে স্কুলের জন্য রেডি করে। তাহলে আজ কোথায় ও এখনো কি নাস্তা তৈরী করে নি নাকি, কোন আওয়াজ ও পাওয়া যাচ্ছে না।

বাবা তো বাসায় নেই, বাবা কি কাল রাতে আসে নি – প্রশ্নভরা চোখে মিলি মায়ের দিকে তাকায়।

মিত্রা রান্না ঘরে গিয়ে দেখে সেখানে কিংশুক নেই, সারা বাসা খুঁজেও ওকে পেল না। রাতে মানুষটাকে ঘুমাতে দেখলো এখন বাসায় নেই তাহলে কোথায় গেল৷ ওর নাম্বারে ফোন করে কিন্তু কেউ রিসিভ করছে না। কাল রাতের কথা মনে হয়, এতোটা নেশা করে এসেছিল তবে সকালে উঠে আবার চলে গেলো কখন একবারও তো টেরও পেল না মিত্রা।

মেয়েকে অনেক বুঝিয়ে কোন মতে নাস্তা করিয়ে স্কুলে পাঠিয়ে দেয়, মিত্রাও নিজের মত অফিসের উদ্দেশ্যে বের হয়ে যায়। যাবার পথে কিংশুক কে বারবার ফোন করেছে কিন্তু রিসিভ করে নি, বাধ্য হয়ে ওর বন্ধুকে ফোন করে জানতে পারে কিংশুক অফিসেই আছে। bangla golpo

আরও কয়েকটা দিন কেটে গেল সেই একই ভাবে প্রতি রাতে কিংশুক অনেক রাত করে মদ্যপ হয়ে বাসায় ফিরে, কিছু বলতে গেলে গায়ে হাত তুলতে যায়। মেয়েটাও প্রতিদিন রাতে কান্নাকাটি করে খেয়ে না খেয়ে ঘুমিয়ে পড়ে। আবার সকালে উঠে কখন যে চলে যায় টেরও পাওয়া যায় না। মিলির কত প্রশ্ন বাবাকে নিয়ে কিন্তু মিত্রা কি বলবে মেয়েকে যে ওর বাবা মাতাল হয়ে বাসায় ফিরে প্রতি রাতে। কিচ্ছু বলতে পারে না মেয়ে কে, প্রতিদিন নানা বাহানায় গল্প শুনিয়ে মেয়ের অবুঝ মনে কে বুঝ দেবার চেষ্টা করে যায়।

কিংশুক হঠাৎ করেই এমন করে বদলে গেল কি করে সেটাই বুঝতে পারে না মিত্রা। বড্ড অচেনা লাগে আজকাল কিংশুক কে, পাঁচ বছর আগের কিংশুক আর এই এখনের কিংশুকে বিরাট ফারাক।
আজও মেয়েকে কথায় কথায় ভুলিয়ে কোন মতে কয়েকটা ভাত খাইয়েছে মিত্রা, মেয়েকে খাইয়ে ঘুম পাড়াতে গিয়ে নিজেরও চোখটা লেগে আসে। হঠাৎ ঘুমটা ভাঙতেই ঘড়ির দিকে তাকিয়ে দেখে রাত দুটো বাজতে চললো কিন্তু কিংশুক এখনো বাসায় ফিরেনি, মিত্রা ফোন করলো কিন্তু মোবাইলটা বন্ধ দেখাচ্ছে। bangla golpo

একবার ভাবলো কিছু খেয়ে নিবে কিন্তু আর ইচ্ছে হলো না, কিংশুকের অপেক্ষা করতে করতে আবার ঘুমের দেশে হারিয়ে গেল। মেয়ের ডাকে সকালে ঘুম ভাঙে মিত্রার পাশ ফিরে কিংশুক কে খুঁজতে গিয়ে মনে পড়লো কাল রাতে বাসায় ফিরে নি ও। কোথায় আছে কে জানে, বারবার ওর বন্ধুদের ফোন দিয়ে খবর নিতে নিতে লজ্জা করছে আজকাল। ওরা কি ভাবে কে জানে, এমন কোন কলহ তো ওদের মাঝে হয় নি যেটার জন্য কিংশুক এমন অদ্ভুত  আচরন করছে। তড়িঘড়ি করে স্নান করে মেয়েকে খাইয়ে স্কুলে পাঠিয়ে নিজেও অফিসের দিকে বেড়িয়ে যায়।

রাস্তায় হঠাৎ মিত্রার মোবাইলে আননোন নাম্বার থেকে একটা মেসেজ আসে, মেসেজ টা ওপেন করতেই মিত্রা নিজের চোখ কে বিশ্বাস করতে পারছে না। একি দেখছে সে এটা সত্যিই ওর কিংশুক তো নাকি অন্য কেউ, বারবার ছবি গুলো দেখে বুঝতে পারলো এটা কিংশুক। কিন্তু ওর সাথের মেয়েটা কে? যার সাথে এতো অন্তরঙ্গ অবস্থায় আছে ছবি গুলোতে।

কিংশুক এমন কি করে করতে পারলো, ছি ছি ওর উপর ঘেন্না ধরে যাচ্ছে ছবি গুলো দেখে। এতটা নিচে নেমে গেল কখন কিছুই টের পেল না, মোবাইলটা সাথে সাথে ব্যাগে ঢুকিয়ে দুহাতে মুখ ঢেকে নেয় মিত্রা, ওর চোখ ভিজে উঠেছে, প্রচন্ড কান্না পাচ্ছে কিন্তু গাড়িতে সবার সামনে কোনভাবে সেটা সামলে নেয়। bangla golpo

অফিস পৌঁছেও আজ আর কোনভাবেই কাজে মন বসাতে পারছে না। মন বারবার পুরনো কিংশুকের সাথে নতুন কে মেলাতে চাইছে। মিত্রা ডেস্কে মাথা ঢেকিয়ে বসে আছে, টপটপ করে চোখে জল পড়ছে নিচে ফ্লোরে।

আসবো! – চেনা কন্ঠ শুনে মিত্রা চোখ মুছে নেয়, ওর বন্ধু কাম কলিগ সুজিতের সামনে সবটা লুকাতে চায়। মাথা তুলে তাকাতেই দেখে হাতে একটা এনভেলপ নিয়ে দাড়িয়ে আছে।

এসো এসো, হাতে কি এটা – গুমড়া মুখে হাসির অভিনয় করে মিত্রা সুজিত কে ভেতরে আসতে বলে।

তোমার নামে এটা এসেছে, আমি এদিকেই আসছিলাম তাই নিয়ে এলাম – মিত্রার দিকে এনভেলপ টা এগিয়ে দেয়। bangla golpo

মিত্রা অবাক হয় ওর নামে এটা কে পাঠাবে, এনভেলপ টা খুলে ভেতরের কাগজ গুলো বের করতেই হতভম্ব হয়ে যায় মিত্রা, এ কি দেখছে সে এটা তো একটা উকিল নোটিশ কিংশুক পাঠিয়েছে।
কিংশুক ডিভোর্স নোটিশ পাঠিয়েছে মিত্রাকে….


  bangla sex story চাঁদের ডুবুরী - 1 by munijaan07

Leave a Reply