বাথরুমের ভেতর মহিলাকে চোদার বাংলা চটি গল্প | BanglaChotikahini

Bangla Choti Golpo

কদিন আগে অফিসের কাজে মফস্বলে যেতে হয়েছিল সেখানে অদ্ভুত একটা অভিজ্ঞতা হয়েছিল আমার. নামটা অলিখিত থাক,বয়ষ সাতাশ,সাস্থ্য পেটানো,এক্সিকিউটিভ পোস্টে একটা কোম্পানিতে চাকরি করি আমি.সন্ধ্যা বেলা আমার গন্তব্যস্থলে যাওয়ার জন্য বসে আছি অটোতে. দুটো সিট সামনা সামনি,চারজন করে বসা যায়,একপাশে পুরুষ অন্যপাশে মহিলাদের বসার জায়গা.পুরুষ সিটে আমি শেষ প্যাসেঞ্জার অর্থাৎ দরজার কাছে আমার সিট,ওপাশে মহিলা সিটে কোনার দিকে একজন গ্রম্য বয়ষ্কা মহিলা.

তিনজন প্যাসেঞ্জার শেষ মুহুর্তে সামনের সিটে উঠলো একটা আট ন বছরের ছোট ছেলে আর দুজন মহিলা সম্ভবত মা মেয়ে বা বোন . মহীলার বয়ষ চল্লিশের কাছাকাছি ফর্সা গোলগাল গড়ন পরনে হলুদ রঙের সালোয়ার কামিজ মাথার ওড়না,অটোতে ওঠার সময়ই মহিলার বিশাল আকৃতির স্তন মোটামোটা থাই বেশ আকর্ষনিয় মনে হল,মেয়েটার বয়ষ তের চোদ্দ রোগাটে গড়ন. ছেলেটা বয়ষ্কা মহিলার পাশে তারপরে ছোট মেয়েটা তারপরে মহিলা আমার মুখমুখি. আমার কোলে আমার ব্যাগ.অটো ছেড়ে দিল,আমার গন্তব্য প্রায় তিন ঘন্টার পথ. মহিলাকে মেয়েটা,’ মা,’বলে ডাকছে অর্থাৎ সম্পর্কে মা মেয়ে.

এর মধ্য অন্ধকার হয়ে গেছে.অটোর সিটের মাঝে জায়গা খুব কম,তার উপরে আমার পাশের প্যাসেঞ্জার কারো বেশ কিছু মালপত্র রাখা,অটোর ঝাঁকুনিতে মহিলার হাঁটুর সাথে আমার হাঁটু ঘসা খাচ্ছিলো অনবরত. বাসে ট্রেনে প্রায়শই যাতায়াত করতে হয় আমাকে,বলতে দ্বিধা নেই ভিড়ের বাসে ট্রেনে সুযোগ পেলেই মেয়েদের গায়ে হাত দেই আমি, কোনো অপরিচিত মেয়ের স্তন মর্দন নিতম্বে হাত বোলানো তে আমার আনন্দ লাগে সহবাস করার মতই,তাই অটোতে অন্ধকারে, ভাগ্যকে ধন্যবাদ জানালাম সাস্থ্যবতি মহিলাকে কাছে পেয়ে.

প্রথমে আমার ডান হাতটা মহিলার হাঁটুতে বেশ কবার ছোয়াই,যেন অসাবধানে লেগে গেছে,মহিলার কোনো রিএ্যকশন নাই দেখে হাতটা স্থায়ী ভাবে স্থাপন করি মহিলার বাম হাঁটুতে.অপেক্ষা করি, আস্তে আস্তে হাতটা হাঁটু থেকে উরুতে নিয়ে যাই,পাতলা সালোয়ারের কাপড়ের নিচে নরম তুলতুলে মহীলার উরু, লক্ষ্য করি যেন কিছুই ঘটছেনা এভাবে একমনে বাইরের দিকে তাকিয়েআছে মহিলা,সাহস বাড়ে আমার বেশ কবার হাত বোলাই উরুতে তারপর আলতো করে চাপ দিতেই একটা অদ্ভুত ঘটনা ঘটে,বিষ্ময়ের সাথে লক্ষ্য করি আমাকে বাধা দেয়া দুরে থাক ওভাবেই বাইরের দিকে তাকিয়ে থেকেই আমার হাত কে জায়গা করে দেয়ার জন্য পা ফাক করে দিয়েছে মহিলা.

এমন সুযোগ পাবো ভাবতে পারিনি তাই সদ্ব্যবহার করতে দেরি করিনা আমি,হাতটা আস্তে আস্তে ঠেলে দেই ভেতরের দিকে,গরমে ঘামে ভিজে গেছে মহিলার শরীর মাঝবয়সী হলেও যথেষ্ট যৌবনের উত্তাপে গরম আর নরম উরু.আস্তে আস্তে আমার আঙুল মহিলার তলপেট স্পর্ষ করে,নরম তুলতুলে তলপেট বেশ কবার হাত বুলিয়ে নিচের দিকে নামাই হাতটা, ভিতরে কোনো প্যান্টি পরেনি মহিলা পাতলা সালোয়ারের নিচে মহিলার নগ্ন যোনীকুন্ড আগুনের মত উত্তপ্ত ভেজা ভেজা,নরম বাবুই পাখির বাসাটা মুঠি করে ধরি আমি.এতক্ষণ কিছু না বললেওএবার মৃদু স্বরে আহঃ করে ওঠে মহিলা.

থেমে যাই আমি,হাতটা স্থির ওভাবেই রেখেই অপেক্ষা করি,এরপর মহিলা কোন শব্দ না করায় কিছু না বলায় নিশ্চিন্ত হই,আস্তে আস্তে তর্জনী টা সালোয়ারের উপর থেকেই মহিলার ফাটলটা খুঁজে পায়,সম্ভবত কামানো যোনী কারন কাপড়ের উপর থেকে লোমের কোনো অস্তিত্ব খুঁজে পাইনা আমি.এরমধ্যে প্যান্ট জাঙিয়ার নিচে লিঙ্গটা ভিষন ভাবে খাড়া হয়ে কামরস ক্ষরনে জাঙিয়ার কিছুটা ভিজে গেছে আমার.এর মধ্যে ভিজে গেছে মহিলার যোনীর কাছটা.আঙুল নিশপিশ করে আমার,এখনো অনেক পথ বাকি, হঠাত উরুর কাছে সালোয়ারের সেলাইয়ের একটা ছোট জায়গায় আঙুল ছুঁয়ে যায় আমার মনে হয় সেলাই একটু খোলা,সৌভাগ্য যখন আসে তখন মনে হয় এমনি ভাবেই আসে,তৎপর হই আমি,আঙুলে খুটতেই বুঝতে পারি,যা ভেবেছি তাই, সালোয়ারের সেলাইয়ের জোড়াটা উরুসন্ধির কাছে একটু খোলা, আঙুলটা ঢোকাবার চেষ্টা করি,আমি কি করছি বুঝতে পেরে চকিৎ আমার দিকে একবার ফিরে দেখে মহিলা,বেশ কবারের চেষ্টায় যখন ভাবছি এভাবে হবে না ঠিক সেই মুহুর্তে কড়ে আঙুলের ডগাটা ঢুকে যায় সেলাইএর ছিদ্রের মধ্যে.

পাম্পের বাথরুমের ভেতর অভিজ্ঞ মহিলাকে চোদার বাংলা চটি গল্প

মহিলাকে দেখি আমি বাইরের আলোর ঝলকে মহিলার চোখে ঠোটের কোনে একটা হাঁসির আভাস চোখে পড়ে আমার.অন্ধকার অটোতে ছেলেটা বোনের ঘাড়ে মাথা দিয়ে মেয়েটা সিটে মাথা হেলিয়ে ঘুমে মগ্ন. যা করার এখনি করতে হবে,আঙুলটা সেলাইএর কিনারে রেখে হ্যাচকা টান দিতেই পট করে প্রায় দুই ইঞ্চি জয়েন্টের সেলাই খুলে গেল সালোয়ারের. এতক্ষণ চুপচাপ থাকলেও আমি যে এতদূর এগোবো মহিলা এতটা আশা করতে পারেনি,চট করে আমি সেই ফাঁকে আমার বৃদ্ধাঙ্গুলি আর তর্জনী প্রবেশ করাতেই পাশে ঘুমন্ত ছেলেটাকে ও মেয়েটাকে চটকরে দেখে নিয়ে দু উরু দিয়ে আমার হাত চেপে ধরে কাতর দৃষ্টিতে তাকালো আমার দিকে.এতক্ষণ এসব হলেও এই প্রথম আমার দিকে সরাসরি তাকালো মহিলা.

হাতটা ওভাবে রেখেই আশ্বসের হাঁসি দিলাম আমি,এবার আমার পাশের লোকগুলোকে দেখলো মহিলা, তারাও সবাই ঘুমে বুঝে কিছুটা নিশ্চিত হল যেন.দু আঙুলে চাপ দিয়ে সেলাই খোলা জায়গাতে এবার জোরে চাপ দিতেই আরো কয়েক ইঞ্চি সেলাই খুলে যাওয়ায় এবার গোটা হাতের তালুই ভিতরে ঢোকাতে পারলাম আমি.এসময় আমার হাঁটুর উপরে রাখা বাম হাতের উপর একটা নরম হাতের স্পর্ষ পেলাম.বাম হাতে হাতটা চেপে ধরে একটু চাপ দিতেই মহিলা তার হাতের আঙুল গুলো আমার আঙুলে জড়িয়ে ধরল,ততক্ষণে সালোয়ারের ভিতরে থাকা ডান হাতের কাজ শুরু করেছি আমি.

নরম মাখনের মত মসৃন মহিলার উরুর দেয়াল আমার ডান হাত তার উরুর উপরিভাগের নরম মাংসল অংশ টিপতে টিপতে পৌছে যায় উরুসন্ধির দিকে,মসৃণ তলপেট বেশ মেদবহুল নরম অংশে আমার আঙুল ডুবে যাচ্ছে বার বার,হাতটা আলতো করে নিচের দিকে নামিয়ে আনি,সালোয়ারের উপর দিয়ে যা অনুমান করেছিলাম ঠিক তাই লোমহীন নির্বাল পরিবেশ যোনীর কামানো ঠোট দুটো মাংসল আর পুরু,এর মধ্যে জায়গাটা প্যাচপ্যাচ করছে ভিজে, তর্জনীটা আত্মবিশ্বসের সাথে চালিয়ে দিলাম ফাটলের মধ্যে আমি,এবার উরু দুটো সংঘবদ্ধ করে আমার হাত চেপে ধরল মহিলা সেই সাথে অন্য হাতটা বাড়িয়ে খামচে ধরলো আমার হাঁটুর একটু উপরে.

This content appeared first on new sex story new bangla choti kahini

ততক্ষণে আমি মহিলার গরম রসে ভেজা যোনী গর্তে ঠেলে ঢুকিয়ে দিয়েছি আমার তর্জনীটা. দেখলাম মহিলার মুখটা হাঁ হয়ে আছে,ধির গতিতে রসিয়ে রসিয়ে আঙুলটা ভিতর বাহির করা শুরু করি আমি,এ বয়ষেও যথেষ্ট টাইট মহিলার যোনী আঙুল সহ হাতের তালু ভিজে যায় আমার.বেশ কমিমিট ওভাবে মৈথুন করার পর মহিলার স্তনের কথা মনে হয় আমার,তালের মত বড় আর গোলাকার আঁটসাঁট কামিজের বাধন ফেটে বেরুবে যেন,এত কিছুর পর ওদুটো একবারের জন্য হাতড়াতে না পারলে জীবনী বৃথা মনে হয় আমার.যা করার ডান হাতেই করতে হবে কারন আমার বামদিকে লোকজন আছে,এ অবস্থায় আঙুল বের করে নিতেই কিছুটা বিষ্মিত হয়ে আমার দিকে তাকায় মহিলা.

হাসি আমি,হাতটা নাঁকের কাছে এনে ওর দিকে তাকিয়ে গন্ধ শুঁকি,লজ্জা পায় মহিলা,আমার দিক থেকে ফিরে বাইরের দিকে তাকালেও ঠোটের কোনে বাঁকা হাঁসিটা লেগেই থাকে.একটু সামনে ঝুকি আমি,সবাই এখনো ঘুমে,নিশ্চন্তে মহিলার বাম হাঁটুটা চেপে ধরে সামনের দিকে আকর্ষন করতে ফিরে তাকায় সে,আমি কি করতে চাচ্ছি বুঝতে চেষ্টা করে,আমি আর একবার ওরকম করতে এবার সিটে একটু এগিয়ে বসে মহিলা,হাত বাড়াই আমি আলতো করে ডান হাতটা তার ওড়না ঢাকা বাম স্তনের উপর রাখতেই একবার আমার পাশের প্যাসেঞ্জারগুলির দিকে দেখে ওড়না সরিয়ে দিতেই আমার হাতটা ঢুকে যায় ওড়নার তলে.

দু সন্তানের মায়ের পুর্ন স্তন,কামিজের তলে ব্রেশিয়ার আঁটা, এত বড় যে আমআর বড় থাবায় আঁটেনা সবটুকু.মর্দন করি আমি,পালাক্রমে দুটোই.এসময় অটোটা একটা গ্যাস স্টেশনের সামনে পৌছে গতি কমিয়ে থেমে যেতে থাকে.তাড়তাড়ি হাত সরিয়ে সোজা হয়ে বসি আমি.মহিলাও ওড়না ঠিক করে নিতে না নিতেই অটোর যাত্রীরা সবাই জেগে ওঠে,ছেলে মেয়ে দুটো জেগে উঠে তাদের মার কি হয়েছে জিজ্ঞাসা করে . অটোওয়ালা জানায় গাড়ির গ্যাস শেষ হয়ে গেছে গ্যাস নিতে হবে তাই দেরী হবে মিনিট পনেরো. কয়েকটা গাড়ি লাইন দিয়ে গ্যাস নিচ্ছে.

এসময় মহিলা তার পাশে বসা মেয়ের কানে কানে কি যেন বলায় মেয়েটা আমার দিকে তাকিয়ে,’ভাইয়া আমার আম্মু একটু বাথরুমে যাবে, একটু দেখবেন,”অনুরোধ করতেই,আমি তাড়াতাড়ি, হ্যা হ্যা নিশ্চই বলে অটো থেকে নেমে আসতেই মহিলা আমার পিছে পিছে নেমে আসে.পাম্পের পিছনে বাথরুম, দেখিয়ে দেয় পাম্পের একটা লোক. রাতের বেলা গুটিকয় লোক মাত্র পাম্পে,বাথরুম একে বারে নির্জনে. মহিলাকে নিয়ে বাথরুমের কাছে আসতেই আমাকে পাশ কাটিয়ে দ্রুত বাথরুমে ঢুকলেও লক্ষ্য করি দরজা লাগায় নি মহিলা.

অটোতে এত কিছু হবার পরও আমাকে নিয়ে মহিলার এই নির্জন বাথরুমে আসার কি উদ্দেশ্য তা না বোঝার মত বোকা নই আমি,যদিও রিস্ক আছে তবুও জীবনে পাওয়া এই সুযোগ ছাড়তে মন চায় না আমার আসে পাশে কাক পক্ষিও নেই দেখে আর দেরী না করে ভেজানো দরজা খুলে ঢুকে পড়ি ভিতরে. বাথরুমে পঁচিশ পাওয়ারের একটা বাল্ব জ্বলছে দেখলাম এর মধ্যে সালোয়ার খুলে হাঁটুর নিচে নামিয়ে কামিজ কোমরে গুটিয়ে তুলে দেয়াল ঘেসে দাড়িয়ে আছেন উনি,মোটামোটা ফর্সা থাই চর্বি জমা তলপেটে সিজারিয়ান এর কাটা দাগ কামানো ফোলা যোনী দেখতে দেখতে দ্রুত প্যান্ট খুলে জাঙিয়া কোমর থেকে নামাতেই খাড়া লিঙ্গ বেরিয়ে আসে আমার.

বেশ বড় লিঙ্গ বন্ধুরা ঠাট্টা করে বলে,’হর্স ডিক,’আমি এগিয়ে যেতেই উরু ফাঁক করে দু আঙুলে যোনীর পুরু ঠোঁট দুটো মেলে ধরে দাঁড়ায় মহিলা, একটু নিচু হয়ে লিঙ্গটা যোনী ফাটলে দিতেই ঠিক জায়গায় সেট করে দিতে পলপল করে ঠেলে দেই আমি.মহিলা দুহাতে আমার গলা জড়িয়ে ধরতেই নরম পাছা চাপতে চাপতে দ্রুত ঠাপাই আমি সেও আমার সাথে সমানে নিতম্ব সঞ্চালন করে,তার কর্মকান্ডে বুঝি যৌনকর্মে অনেক পটু সে. এরকম অভিজ্ঞ মহিলার সাথে যৌনকর্ম আগে হয়নি আমার. একটা পাম্পের বাথরুমের ভেতর আনন্দ দায়ক জীবনের শ্রেষ্ঠ সঙ্গম উপহার দেয় মহিলা.আমি তার ঠোঁট চুমু খাই সেও আমার ঠোঁট চোষে ঐ অবস্থাতেই দুই বাচ্চার মা মহিলার গর্ভে বির্যপাত করে ফেলি.

দশ মিনিটের মধ্যে পার গেছে তাড়াতাড়ি আলাদা হয়ে প্যান্ট ও জাঙিয়া পড়ে বেরিয়ে আসি দরজা খুলে.একটু পরে মহিলাটাও বেরিয়ে আসে. তাড়াতাড়ি পাম্পের দিকে রওনা দিয়ে পৌছে দেখি সবে গ্যাস ভরা শেষ হয়েছে.মহিলা অটোতে ওঠে আমিও উঠে পড়ি.মহিলার সাথে পরিচয় হয় ওর নাম জাহেদা স্বামী কুয়েতে থাকে.ছেলে মেয়ে নিয়ে বাপের বাড়ি যাচ্ছে মহিলা.অটো ছেড়ে দেয়.ছেলে মেয়ে দুটো আর না ঘুমানোয় আর কোনো চান্সনেই না আমরা,শুধু চোখে চোখে কথা হয়.মহিলা মিষ্টি করে হাঁসে, আমিও হাঁসি.

This story বাথরুমের ভেতর মহিলাকে চোদার বাংলা চটি গল্প appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • আপু বলে- চল বাসরঘর খেলি!
  • তোর বাড়াটাতো এখনও শক্ত
  • আমার বড় ভাবী
  • Coimbatore couples – 14
  • এখন যদি আমাকে না চোদো তাহলে কিন্তু আমি ভীষন রাগ করবো।
  threesome sex choti বউ থেকে hot youtube Star! – 14 by Suronjon

Leave a Reply