choti golpo মিমের ডায়েরী – 1 ভার্সিটির বয়ফ্রেন্ড | Bangla choti kahini

Bangla Choti Golpo

bangla choti golpo. আমার নাম মিম। আমি বর্তমানে অনার্স ২য় বর্সের ছাত্রি।আমি যখন ক্লাস ৬ পড়ি তখনি যৌনতা নিয়ে বুঝি, আমার কাজিন মসিউর ভাইয়া যখন বাসায় আসতো তখন আমার সরির হাতাতো, বিভিন্ন চটি গল্প পড়তে দিতো। এতে আমার যৌনকর্ম নিয়ে ব্যাপক ধারণা হয়। ওসব কথা বাদ দিয়ে আমার আমার ভার্সিটি লাইফের কথায় আসি, ভার্সিটি ফাস্ট ইয়ারে ইয়াস নামে আমার এক ক্লাস মেটের সাথে রিলেশন হয়। ছেলেটা অনেক মেধাবী ও ভাল ছাত্র। তাছাড়া সে ধার্মিক মাইন্ডের। আমি ওকে আদর করে ইয়া ডাকতাম।

আমাদের রিলেশন ভালই চলছিলো, আমি আমাদের রিলেশন নেক্সট লেভেলে নিতে চাচ্ছিলাম আর সেটা ওকে সার্প্রাইজ দিয়েই। সেভাবে নিজেকে প্রস্তুত করছিলাম, আমার বার্থডের একসপথা আগে হটাত আমার কাজিনের বিয়ে ঠিক হয় বাসার সবাই বিয়েতে গেলেও আমি ক্লাসটেস্টের অজুহাত দিয়ে যাইনি। বাসায় বলেছিলাম আমার বান্ধুবি নিপুকে নিয়ে থাকবো। নিপু বিকেলবেলা আসার আগে আমি নিপুকে কল দিয়ে আগামীকাল আসতে বলি। আর ইয়াসকে বলি আমার আর নিপুর জন্য তাড়াতাড়ি রাতের খাবার জেনো নিয়ে আসে।

choti golpo

ইয়াসের আসার কনফার্মেশন পেয়ে আমি ভোদার কচি বাল গুলা ফেলে ক্লিনসেইভ করে ফেলি আর রুমটা গুছিয়ে ফেলি। ৭টা নাগাদ ও বাসায় আসে আমি অকে নিপু আসার আগপর্যন্ত আমার সাথে সময় কাটাতে বলি। আধাঘণ্টা আমার সাথে ফাকা বাসায় একা পেয়েও কিছুনা করায় আমি করার প্লান করি এম্নিতেও প্লাজু আর গেঞ্জি পড়া ছিলাম আর নিচে কিছুই পরিনি। আমি ওর কাছে ওর গা ঘেসেই ছিলাম তাই হটাত ইয়াসকে কিস করা শুরু করি। ইয়াসও রেস্পন্স করা শুরু ক্রে।

আমি ওর হাত দুটা আমার বুকের উপরে রেখে কিসিং চালিয়ে যাই আর ও আমার দুদ গুলা টিপ্তে থাকে আমি ফাকে ওর জামার বুদাম গুলো খুলতে থাকি দেন ওর বেল্ট খুলে দেই আর আমার সব খুলে ফেলি। ও আমার বুবস দুটার একটা মুখের আরেকটা টিপটে থাকে। এদিকওর আদর পেয়ে নিচেরদিক গরম হয়ে গেছে হটাত ও আমার ভোঁদাই ওর আংগুল ঢুকিয়ে দেয়। আমার উত্তেজনা তখন চরমে আমি ওকে আবেগে জড়িয়ে কিস করতে থাকি। হটাত ও আমার ভোঁদাই ওর পেনিস ঢুকিয়ে দেয়। কিছুক্ষণ ঠাপিয়েই ভিতরে হরহর করে সব ঢেলে দেয়। choti golpo

আমি জানি ফাস্ট বাড়ে সবারি এরকম হয় আর ও ছিল ভার্জিন তাই কিছু বুঝে উঠতেই পারেনি। আমার বোকের উপরে শুয়ে বলছিল সরি আমি তোমাকে আদর দিতে পারিনি। আমি কিছু না বলে ওকে জড়িয়ে কিসি দিতে শুরু করি। আর বলি আই লাভ ইউ বাবুটা আমার আজ প্রথম (যদিওবা এর আগে আমি অনেকের সাথে সেক্স করছি সে ঘটনা আপনাদের পরে বলব) জানিনা তোমাকে শুখি করতে পাড়ছি কিনা। না পাড়লে আমি সরি। আমাকে ক্ষমা করে দিও বাবুটা।

আমাকে শক্ত কিস করে ওর পেনিস আমার ভুদা দিয়ে বেড় করে ফ্রেস হতে যায়। আমি বাথরুম গিয়ে হিসু করে ভোঁদা ধুয়ে ওর জন্য চা বানাতে যাই। চা বানিয়ে এনে দেখি ও প্যান্ট পরে বেল্ট এর হুক আটকাচ্ছে আর আমি তখন উলঙ্গ আমি হয়ে চায়ের দুটো মগ নিয়ে রুমে এসে ওকে চা খেতে দেই, ও কাপ নিয়ে চা খেতে বসে আমি কোলে বসে যাই। চা শেসে মগ পাশে রেখে আমি ওর পায়ের উপর মাথা রেখে শুয়ে পড়ি আর দুজন গল্প করতে থাকি ও বাসায় জাওয়ার জন্য বললে. choti golpo

আমি ইয়ার সাথে খুনসুটি করতে ছিলাম এমন সময় আম্নু ফোন দেয়, আম্নু নিঝুমের সাথে কথা বলতে চায়, অথচ নিঝুম তখন ওর বাসায় কি করব ভেবে পাচ্ছিলাম না। এদিকে ইয়া আমার বুবসের পাশে হাত বুলাতে লাগল, আমি আর থাকতে পাড়লাম না, আম্মুকে বল্ললাম নিঝুম বাথরুম এ আর ফোন কেটে দিলাম। এদিকে ওর টাচ পেয়ে আমি হর্নি হয়ে গেলাম ফোন রেখে এক লাফে আমার বাবুটার কোলে উঠে পরলাম, বাম দুদটা ওর মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম আর আমার বাবুটা তখন পাগলের মত আমার দুদ যাচ্ছিল আর দুধ টিপে ভরতা বানাচ্ছিল.

আমি ওর বেল্ট খুলে প্যান্টের হুকটা যেই মাত্র খুল্লাম তখনি ও আমার দুধের বোটায় কামর বসিয়ে দিল। আমি আহ করে সিৎকার দিলাম। আমাকে ধাক্কা দিয়া বিছানায় ফেলে আমার ভোঁদার পাশে ওর আঙুল ঘষতে লাগলো আর আরেক হাত দিয়ে ভাল করে দুদ টিপ্তে লাগলো। আমি ওরে চোদার জন্য রিকুয়েস্ট করতে লাগলাম কিন্তু সে আমার সাথে তার ফোরপ্লে চালিয়ে যেতে লাগলো। আমি আর থাকতে না পেড়ে ওরে কিস করতে শুরু করে ওরে নিচে রেখে আমি ওর মুখে ঘারে কিসি দিতে থাকি, এদিকে আমার বাবুটার নুনু দারিয়ে রডের মত হয়ে ছিল। choti golpo

আমি দেরি না করে বাবুটার নুনু আমার ভোঁদার ভিতরে ঢুকিয়ে দিলাম আর ওর নুনুর উপড়ে উঠানামা করতে লাগলাম। সুখের পাগল হয়ে গেলাম, ওর ৬ ইঞ্চি পুরাটা আমার ভিতরে আসছে আর যাচ্ছে, আমি ওর হাত দুইটা আমার পাছা দিয়ে সরিয়ে আমার দুদের উপড়ে রাখলাম আর ও আমাকে আলতো করে টিপতে লাগলো। ও আসতে আসতে তলঠাপ দিতে লাগল হটাত করে আমি ঠাপের স্পিড বারিয়ে দেই এভাবে প্রায় ১০ মিনিট চলার আমি ওর নুনুর উপর বসে রেস্ট নিতে থাকলে ও আমার দুধের বোটায় চিমটি কেটে বলে

– বাবুটা কি ক্লান্ত?

– একটু টাইম দেও

– তুমি ওঠো আজ অন্যকিছু ট্রাই করি

– না আমি এনাল করব না

– ধুরু কে এনাল করে, তুমি উল্টো হয়ে উবু হয়ে যাও বাকিটা দেখো কি করি

– প্রমিস কর তুমি আমার বাট হোলে তোমার পেনিস দিবানা, তোমার পেনিস অনলি আমার পুষিতে দিবা। choti golpo

– ওকে বাবা আমি দিবো না আমার পেনিস তোমার বাট হোলে, আমি ডগি ট্রাই করবো শোনা

– ধুরবাল এই কথা, আমি কি না কি ভেবে বসে আছি, আমি এনাল ভেবে কত না ভয় পেয়ে বসে আছি।

– 😂 😂 😂 😂 হা হা হা, আমিও তাই বুঝছি, তাইতো মজা নিচ্ছিলাম সোনা।

আমি ডগি পজিশন নিলে ইয়াস ও ওর পেনিস আমার পুষিতে এক ধাক্কায় ঢুকিয়ে দেয়। আসতে আসতে আমার পুষিতে ওর পেনিস আসাযাওয়া করতে থাকে, ওভাবে ঠাপাতে ঠাপেতে মিনিট ৫-৭ মিনিট ইয়াস আমার পুসির ভিতরেই সব ঢেলে স্পার্ম ঢেলে দেয়। ( এটা সত্য ঘটনা তাই চাপাবাজি করে ঘন্টাব্যাপি সেক্সের আকাশকুসুম কাহিনী বলিনি, অযথা মিথ্যাচার করে লাভ কি। তারচে জেটা সত্যি অইটা বলাই বেটার। ফাঁপর বাজি করে আকাশ কুসুম বলতে পারবো না আর মশলা মিশিয়ে চাটুকদার করতেও পড়বো না। তাই রিডার্সদের কাছে ক্ষমা প্রার্থী। এটা সত্যি ঘটনা। সেভাবে যা হয়েছে সেভাবেই আপনাদের জাছে তুলে ধরতে থাকি। )

বিকলাঙ্গ ছেলে ও সুন্দরী মা by Tomal Banik

  Tapoti masir khopa choda | BanglaChotikahini

Leave a Reply