আমার মা যখন বেশ্যা [১০]

Bangla Choti Golpo

পর্ব ৪৪
দিয়া কে যত প্রাণ ভোরে আদর করছিলাম, ও আমার শরীরের থেকে সমস্ত আদর শুষে নিচ্ছিল। আমি বুঝতে পারছিলাম যে দিয়া এই কদিনে কত টা যৌন তৃষ্ণা ওর মধ্যে লুকিয়ে রেখেছিল। আমি ওকে প্রাণ ভরে তৃপ্ত করবার চেষ্টা করছিলাম। ও নিজেকে আমার কাছে পুরো সমর্পণ করে দিয়েছিল। দিয়ার সুন্দর শরীরের প্রতিটা গোপন স্থান আমি একাধিক বার ছুয়ে গেছিলাম। সেই রাতে আমাদের মধ্যে একাধিক বার যৌন মিলন হল। কোনো রকম প্রটেকশন ছাড়াই আমরা ভরপুর সেক্স করেছিলাম। যতক্ষণ না ক্লান্ত হলাম ততক্ষণ দিয়া কে ছাড়লাম না। কয়েক ঘণ্টা ধরে ধারাবাহিক প্যাশনেট সেক্স করবার পর আমরা দুজনে বিশেষ করে দিয়া ভীষন ক্লান্ত হয়ে গেছিল। আমরা কেউই তারপর উঠে আর জামা কাপড় পড়বার প্রয়োজন বোধ করলাম না। শরীরে অত এনার্জি ও অবস্থিত ছিল না। শেষে আমরা এক পাতলা বিছানার চাদরের তলায় নিজেদের নগ্ন শরীর টা ঢেকে একে অপরের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় জড়ানো অবস্থায় ঘুমিয়ে পড়েছিলাম।
পরদিন একটু দেরি করে ঘুম ভাঙলো। চোখ খুলে দেখলাম, দিয়া বিছানা ছেড়ে উঠে পড়েছে। ও পাশের স্নানের ঘরে শাওয়ার নিচ্ছিল। শাওয়ার নিতে নিতে ওর মিষ্টি গলায় গানের সুর ভেসে আসছিল। বাথরুমের দরজা দিয়া বোধ হয় ইচ্ছে করে খোলা রেখেছিল আমার জন্য। আমি বাথরুমের খোলা দরজার সামনে এসে দাড়ালাম। দিয়া আপন মনে পিছন দিকে ফিরে শাওয়ার নিচ্ছিল। আমি এসে দাড়িয়েছি ও খেয়াল করলো না। আমি ঐ খানে দাড়িয়ে কিছুক্ষন দিয়ার স্নান করা দেখলাম। অপরূপ সুন্দর দেখাচ্ছিল ওকে সম্পূর্ণ বিবস্ত্র হয়ে ভেজা গায়ে , চুল গুলো পিঠের চারপাশে ছড়িয়ে চামড়ার সঙ্গে সেটে গেছিল। এমন সময় আমার ফোন টা জোরে বেজে উঠলো। আমি ওটা রিসিভ করতে ঘরের ভিতর ফেরত আসলাম।
অফিস থেকে কল এসেছিল। সেটা সেরে রাখতে না রাখতেই আরো একটা কল আসলো। অবাক হয়ে গেলাম স্ক্রিনে মার নাম ফুটে উঠেছে দেখে। আমি কল রিসিভ করলাম, অনেক দিন বাদে চেনা পরিচিত কণ্ঠে মায়ের তিরস্কার কানে ভেসে আসলো ফোনের অপর প্রান্ত থেকে। মান অভিমানের পালা মিটতে, মার কাছ থেকে জরুরি কত গুলো আপডেট পেলাম। মা ফাইনালি শহরে ফিরছিল, সেদিনই রাতের ফ্লাইটে। রাত টুকু এয়ারপর্ট এর কাছে একটা হোটেলে কাটিয়ে পরদিন সকালে বাড়ি আসবে। তবে এটাই হবে বাড়িতে মার শেষ আসা। দুদিনের মধ্যে মা তার জন্য কেনা ঐ নতুন ফ্ল্যাটে শিফট করবে। সেরকম সব ব্যাবস্থা হয়ে আছে।
এছাড়া এই উইকএন্ডে মা আর রবি আঙ্কেল ঘটা করে ওখানে একটা গৃহপ্রবেশ এর পার্টি দিচ্ছে। আমাকে সেখানে উপস্থিত থাকতে হবে। ঐ পার্টির পর থেকেই মা রবি আঙ্কেল এর সঙ্গে অফিসিয়াল লিভ ইন্ শুরু করবে। তারপর থেকে আমি আর দিয়া থাকবো সেটা আমাদের ব্যাক্তিগত পছন্দের উপর নির্ভর করছে। মার ইচ্ছে আমরা ওখানে মার আর আঙ্কেল এর সঙ্গে একসাথে শিফট করে যাই।।তবুও ফাইনাল সিদ্ধান্ত নেবার ভার মা আমাদের উপর ছেড়ে দিয়েছে। মার ঐ ফ্ল্যাটে আমার দরজা সব সময়ের জন্য খোলা আছে। ফোনে মার গলা টা ভীষন শেকী শোনালো। আমার মনে হলো কোনো কিছুতে মা খুব টেন্সড হয়ে আছে। আমি জিজ্ঞেস করতে মা আমাকে আসল কারণ কিছুতেই খুলে বলল না। শুধু বলল, ” আরে কিছু হয় নি, তুই আমাকে নিয়ে এরকম টেনশন করবি না। আই অ্যাম অল্ রাইট। লাস্ট কদিন রাতের ঘুম হচ্ছে না ঠিক মতন। শরীর টা ক্লান্ত, এছাড়া পুলে অনেক টা সময় কাটানোর ফলে ঠান্ডাও লেগেছে। তাই এরকম লাগছে গলার voice। ওষুধ খেয়েছি, ঠিক হয়ে যাবে।” এই বলে মা ফোন কেটে দিল।
মার যতই বলুক না কিছু হয় নি, আমার মার কথা পুরোপুরি বিশ্বাস হল না। ফোনে তার গলার আওয়াজ শুনে বুঝতে পারছিলাম anything might be wrong। Phone rakhbar por Ami towel niye diyar sange ek bathroom ER bhetore shower nite ঢুকলাম। আমাকে দেখে দিয়া কিছুই ঢাকলো না। উল্টে একটা দুষ্টুমি মার্কা হাসি হেসে খানিকটা সরে এসে আমাকে বাথরুম এর ভেতরে জায়গা করে দিল। আমি বুঝে গেলাম ও কি চাইছে। আমি ওর খোলা পিঠে সাবান মাখাতে লাগলাম। Sedin ruma auntyr sange Amar বেরোনোর appointment chilo। দিয়া যতই বলুক ও রুমা আণ্টি র সঙ্গে দেখা করে আমার ব্যাপারে কথা বলে সেটেল করে আমাকে এসব থেকে মুক্তি দেবে, আমি ওকে ruma auntyr মত মহিলার কাছে একা পাঠানোর রিস্ক কিছুতেই নিতে পারলাম না। ওকে আরো কিছুদিন অপেক্ষা করতে অনুরোধ করলাম। দিয়া ও আমাকে বললো, ” আমাকে কথা দাও, রুমা আণ্টির প্রস্তাবে তুমি আর মাথা ঝোকাবে না। একবার মাথা নিচু করে সব কিছু মেনে নিলে তোমাকে বার বার মাথা ঝুঁকিয়ে ওদের কথা মেনে নিতে হবে।” আমি ওর হাতে হাত রেখে কথা দিলাম, যে আমি আপ্রান চেষ্টা করবো nijeke শক্ত রাখবার, রুমা auntyr কোনো কু প্রস্তাবে আর রাজি হব না।”
দিয়া আমার কথা শুনে সামনের দিকে ফিরে, আমাকে আবেগে জড়িয়ে ধরলো। ওর স্তন জোড়া আমার বুকে ঘষা খাচ্ছিল। আমি আর নিজেকে সামলাতে পারলাম না। দিয়া কে প্রাণ ভরে আদর করতে শুরু করলাম। সঙ্গে শাওয়ার ও ব্রেকফাস্ট নিয়ে ওকে ওর বাড়িতে ড্রপ করে আমি যখন অফিসে পৌঁছেছিলাম ঠিক তখন আমার ফোনে sms dhuklo। ” We will wait for you today 8 pm at china town bar. ” অর্থাৎ আটটায় আমাকে চিনা টাউন নামক এক বারে উপস্থিত হতে হবে। অফিসে কাজকর্ম সেরে বেরোতে বেরোতে বেরোতে ৭.৪৫ বেজে গেছিলো। আমি দেখে অবাক হয়ে গেলাম, রুমা আণ্টি গাড়ি নিয়ে আমার অফিসের বাইরে অপেক্ষা করছিল। রুমা আণ্টি নিজেই ড্রাইভ করে এসেছিল। আমি গেট থেকে বেরোতেই সামনে এসে আমাকে চুপ চাপ গাড়িতে উঠবার নির্দেশ দিল। আমিও আর কোনো কথা না বাড়িয়ে দরজা খুলে রুমা আন্টির পাশে গাড়ির সামনের সিটে উঠে পরলাম। আমি উঠে সিট বেল্ট পড়তেই গাড়ি চলতে আরম্ভ করলো। কিছুক্ষন চুপ চাপ চলবার পর , আমি আর থাকতে না পেরে রুমা আণ্টি কে জিজ্ঞেস করলাম, ” আমরা কোথায় যাচ্ছি?”
রুমা আণ্টি হেসে জবাব দিল, ” একজন বড়ো client তোমাকে পার্সোনালি মিট করবার জন্য পাগল হয়ে উঠেছে। তুমি এনাকে ভালো করে চেনো। আমরা এখন তার বাড়িতেই যাচ্ছি। প্রথমে ঐ বারে আসবার প্ল্যান থাকলেও উনি সেটা cancel Kore direct barite aste বলেছেন। বেশিক্ষন না ঘণ্টা দুয়েক মত তোমাকে busy রাখবে। কি কি করতে হবে তুমি তো সব জানো। Let’s enjoy, Bhalo payment paabe। ”
আমি ব্যাপার টা আন্দাজ করতে পেরে রুমা আন্টিকে সরাসরি বলতে বাধ্য হলাম, না না আণ্টি প্লিজ আমাকে এসব ধান্ধায় আর টেনে নামিয় না। তোমার অনেক আবদার আমি রেখেছি আর না। প্লিজ আমার দিক তাও তুমি চিন্তা করে দেখ। এসবে আমার মন সায় দেয় না সেতো তুমি ভালো করেই জানো।”
রুমা আন্টি গাড়ির স্টিয়ারিং সামলাতে সামলাতে আমার মাথায় হাত বুলিয়ে বলল, “কম অন সুরো, ভয় পাওয়ার মতন কিচ্ছু হয় নি। তুই কি জানিস তোর বয়সি কত ছেলে এই কাজের জন্য আমার কাছে cv জমা দেয়।। তোকে আমার অনেক টা নিজের কাছের মানুষ মনে হয়। আমার প্রথম সন্তান যাকে আমি অবর্শন করে এই পৃথিবীতে আসতে দি নি। সে আজ জীবিত থাকলে এই তোর মত বয়স এর হতো। আমাকে যতই তোর খারাপ মেয়ে ছেলে মনে হোক।তোকে তোর মার মতন বাজারি বারো ভাতারী বেশ্যা কোনোদিন বানাতে পারবো না। আর সেই সাথে তোকে তোর মার মতন b grade porn ফিল্মের অ্যাক্টর ও বানাবো না। ঈশানি সেদিন তোর সঙ্গে লম্বা চুক্তি করতে চাইছিল আমি ওকে সেদিনই না করে দিয়েছি। এবার থেকে সেফ একটা নির্দিষ্ট সার্কেল এর মধ্যে অপারেট করবি তাও জাস্ট সপ্তাহে মাত্র দুই বার করে কেউ তোর আসল আইডেন্টিটি জানবে না। এতটাই গোপনে হবে। রাত ১০-১১ টার মধ্যে তুই ফ্রী হয়ে যাবি। তোর মধ্যে সব ধরনের নারীদের শারীরিক যৌন সুখ দিয়ে তৃপ্ত করবার অদ্ভুত এক শক্তি আছে সেটা খুব কম পুরুষের কাছে থাকে। প্লিজ তোর এই স্পেশাল ট্যালেন্ট টা কে ওয়েস্ট করিস না। কয়েক দিন এর জন্য প্লিজ কন্টিনিউ কর। ভালো না লাগলে তোকে জোর করবো না।”
আমি: এটা ঠিক কাজ হচ্ছে না আণ্টি। দিনের পর দিন এই জীবনযাত্রা আমার মোটেই শুট করছে না। মাঝে মাঝেই শরীর খারাপ হয়ে যাচ্ছে।
রুমা আণ্টি: শরীরের নাম মহাশয় যা সোয়া বে তাই সয়। কিচ্ছু ভেবো না।। তোমার সবকিছুর অভ্যাস হয়ে যাবে। দেখবি কয়েক দিন বাদে এসব ছাড়া তুই থাকতে পারছিস না। নিজে ফোন করে আমার কাছ থেকে কাজ চাইবি।
আমি: এসব তুমি কি বলছ?
রুমা আণ্টি: আরে মজা করছি রে, তুই বড্ড নার্ভাস হয়ে আছিস। ওকে সপ্তাহে এক আধ বার কয়েক ঘণ্টা টাইম বার করে আমাকে দিতে পারলেই তোকে আমি আর বিরক্ত করবো না। আমার উপর ভরসা করতে পারিস।
আরো কিছুক্ষন বাদে রুমা আন্টির গাড়ি টা একটা ছিম ছাম বড়ো বাগান ওলা দোতলা বাড়ির লোহার গেটের সামনে এসে থামলো। রুমা আণ্টি আর আমি সিট বেল্ট খুলে গাড়ি থেকে নামলাম। রুমা আণ্টি তার কাধের ভানিটি ব্যাগ খুলে একটা কার্ড বার করে আমার হাতে দিয়ে বলল, আমি আর ভেতরে যাবো না, তুই এই আইডি কার্ড টা ঐ কালো পোশাক পরা সিকিউরিটি গার্ড কে দেখালে ও তোকে ভেতরে যেতে দেবে। আমি দেড় ঘণ্টার মধ্যে একটা কাজ সেরে এসে তোকে পিক আপ করে নিয়ে যাবো। আসলে কি হয়েছে বল তো এখানে কাছেই আমার এক পুরনো ক্লিয়েনট থাকে। তার সঙ্গে মিট করে একটা ছোটো খেপ খেলেই চলে আসবো।। যা তুই আর দেরি করিস না। তোর জন্য এই বাড়ির ভেতরে একজন সুন্দরী নারী অধীর আগ্রহে অপেক্ষা করে আছে। তাকে এতক্ষণ অপেক্ষা করে রাখা তোর উচিত হবে না। রুমা আন্টির কথা মেনে আমাকে গেটের দিকে এগিয়ে যেতে হলো। সিকিউরিটি গার্ড আমার হাতের কার্ড টা দেখে আমার দিকে ভালো করে তাকিয়ে দেখলো তারপর হাসি মুখে আমাকে ভেতরে ঢুকবার জন্য গেট খুলে প্রবেশ পথ করে দিল। আমি আর অপেক্ষা না করে দুরু দুরু বুকে ভেতরে আসলাম। আমি ভেতরে প্রবেশ করতেই রুমা আণ্টি ড্রাইভ করে গাড়ি নিয়ে সা করে বেরিয়ে গেলো। আমি বাড়ির মেইন দরজা ঠেলে ভেতরে প্রবেশ করলাম। এক তলার ড্রইং রুমে একজন সুন্দরী নারী অবয়ব দেখতে পেলাম সোফায় বসে ড্রিংক নিচ্ছে। আমি সে দিকে এগিয়ে গেলাম। সামান্য গলা খাকরানি দিতেই উনি আমার পানে চাইলেন। আমি ওনার দিকে তাকিয়ে সাথে সাথে বিস্ময়ে চমকে উঠলাম।।
ঐ নারী আমার অচেনা কেউ ছিল না, মিস সোনালী নিজে এক মুখ রহস্যময়ী হাসি নিয়ে আমাকে স্বাগত জানালেন। আমার বিস্ময়ের ঘোর কাটতে বেশ কয়েক মিনিট সময় লেগেছিল। তার মধ্যেই উনি আমার হাত ধরে ডাইনিং টেবিলে নিয়ে গেছিলেন। একসাথে বসে ডিনার সারবার পর সামান্য কথা বার্তা বলবার পর, উনি আমাকে সেই রাত টা পুরো ওর ওখানেই কাটানোর অনুরোধ করলেন। এর জন্য অবশ্য আমাকে উনি যোগ্য আর্থিক মূল্য দিয়ে কম্পেন্সট করবেন এই কথাও দিলেন। মিস সোনালী কে পিঙ্ক কালারের হাউস কোটে এতটাই আকর্ষণীয় লাগছিল সেই রাতে আমি আর ওনাকে না করতে পারলাম না। রুমা আণ্টি কে কল করে মিস সোনালী আমার রাত কাটানোর ব্যাপার টা সাথে সাথে জানিয়ে দিল। ডিনার এর পর উনি আমাকে ওনার সঙ্গে ড্রিংক নেওয়ার জন্য প্রস্তাব দিলেন। আমি এই প্রস্তাবেও আপত্তি করলাম না। মিস সোনালী নিজের হাতে রেড ওয়াইন গ্লাসে ঢেলে আমার কাছে এগিয়ে দিলেন। আমি চোখ বন্ধ করে সেই গ্লাসে চুমুক দিলাম। ড্রিংক নিতে নিতে উনি হটাৎ করে আমার পাশে এসে গায়ে গা লাগিয়ে বসলেন। ওনার শরীরের স্পর্শ পেতেই আমি নার্ভাস হয়ে নড়ে চড়ে বসলাম।সোনালী দেবী এতে বেশ জোরে শব্দ করে হেসে উঠলেন। আমার কানের কাছে নিজের ডান হাতের আঙ্গুল চালাতে চালাতে বললেন, ” উফফ সুরো, তুমিও না। এখনো এত ভয়… রুমা তো তোমাকে সব কিছুই দেখিয়ে দিয়েছে, নিজেকে ওপেন করো। তবেই না খেলা জমবে…..” এই বলে সোনালী দেবী আমার শার্ট এর বোতাম খুলতে শুরু করলো। আমিও বুঝতে পারলাম এইবার অন্তিম মুহূর্ত উপস্থিত। নিজের নার্ভ কে যথা সম্ভব স্থির করে আস্তে আস্তে নিজেকে সোনালীর হাতে ছেড়ে দিলাম। উনি আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগলেন। মিনিট পাঁচেক ঐ সোফায় বসে আদর করবার পর, উনি আমাকে সম্পূর্ণ ভাবে টপলেস করে আমার হাত ধরে টানতে টানতে নিজের বেডরুমে নিয়ে গেলেন। নিজের হাতে আমাকে নগ্ন করলেন , তারপর চকোলেট ফ্লেভারের কনডম পরিয়ে ওনার সঙ্গে শুতে বাধ্য করলেন। প্রথমে জড়তাতে আড়স্ত হয়ে থাকলেও ধীরে ধীরে আমি একটা ঘোরের মধ্যে চলে গিয়ে মিস সোনালী কে আমার সাধ্য মত আদর করতে শুরু করলাম। আমি বুঝতে পারছিলাম, মিস সোনালী একটু ডমিনেটিং sex পছন্দ করেন। আমার উপর চড়ে uni পুরো ব্যাপার টা নিয়ন্ত্রণ করছিলেন। একটা সময় পর সোনালী দেবী আমার দুই হাত বেশ শক্ত বাঁধনে বেঁধে দিয়েছিলেন। আমার গলাতেও একটা টাইট কলার পরিয়ে দিয়েছিলেন। সব মিলিয়ে পরিস্থিতি আমার জন্য ঐ রাতে কঠিন থেকে কঠিনতর হচ্ছিল। দারুন গতিতে সেই রাতে একাধিক বার ইন্টারকোর্স করার পর উনি আমার বাধন গুলো সব খুলে দিয়ে হতে ওয়াশরুম গিয়েছিলেন। আমি জোরে জোরে শ্বাস ছাড়ছিলাম। এত গতিতে ইন্টারকোর্স করবার অভ্যাস না থাকায় খুব ক্লান্ত লাগছিল। আমি শার্ট টা ঝটপট তুলে নিয়ে পরে নিতে যাবো এমন সময় মিস সোনালী এসে আমাকে শার্ট পড়া sআটকে দিয়ে বলল, “আরে করো কি রাত তো শেষ হয়ে যায় নি। এখনি শার্ট পড়ছ কেনো?”
এই বলে আবারো আমার পাশে বসে আমার কানের কাছে নিজের ঠোঁট আর নাক ঘষতে শুরু করলো। আমি কোনরকম ভাবে সোনালী দেবীর দিক থেকে মুখ ফিরিয়ে কাপা কাপা গলায় বললাম, “আমি ভীষন ক্লান্ত plz আজকে ছেড়ে দাও।”
সোনালী দেবী আমাকে আলতো পুশ করে বিছানায় শুয়ে দিয়ে আমার উপর চড়ে বলল, ” ঠিক আছে আর একবার করেই আজকের মতন তোমার ছুটি।” আমাকে মিস সোনালীকে নিজের শরীরের নিচে শুইয়ে পজিশন পাল্টে আবারো আদিম ক্রীড়া তে মেতে উঠতে হল। সোনালী দেবী র শরীরের থেকে আসা যৌন আবেদন আমার পুরুষ অঙ্গ টিকে পুনরায় জাগিয়ে তুলতে সক্ষম হয়েছিল। এর আগে মিস সোনালীর চেয়ে সেক্সী নারীর সঙ্গে আমার এনকাউন্টার হয় নি কাজেই মন প্রাণ ভোরে উপভোগ করছিলাম। মিস সোনালীর সঙ্গে আমার মায়ের ফিগারের আশ্চর্য মিল ছিল সেটা আমাকে কেনো জানি না বিশেষ ভাবে আকৃষ্ট করেছিল। সারা রাত বিছানায় ঝড় তুলে সকাল বেলা তে উঠতে একটু বেলা হয়ে গেছিল। মিস সোনালী ই ডেকে দিয়ে বলল, ” এইবার ওঠো আর কত ঘুমাবে। আমাকে বেরোতে হবে। তুমিও এই বার এসো। কাল কের রাত টা আমার অনেক দিন মনে থাকবে।”
আমি বিছানা ছেড়ে উঠবার সময় সারা শরীরে দারুন যন্ত্রণা অনুভব করলাম। প্যান্ট পড়বার সময় নিজের পুরুষ অঙ্গ টা দেখে চমকে উঠে ছিলাম। ওটা লাল হয়ে ফুলে উঠেছিল। বুঝলাম কম অত্যাচার ওটার উপর হয় নি। রাতে সব মদের নেশায় স্বাভাবিক থাকলেও সকালে হ্যুস্ ফিরবার পর আমার মিস সোনালীর সামনে খুব অপ্রস্তুত লাগছিল। মিস সোনালী সেটা বুঝতে পেরে আমার সঙ্গে সামান্য হাসি মস্করাও করলেন। মিস সোনালীর বাড়িতে ব্রেকফাস্ট করে আমি ওখান থেকে ডিরেক্ট অফিস চলে গেছিলাম। রুমা আন্টির সঙ্গে ফোন এ কথা হয়েছিল। আমার কাজে যে রুমা আণ্টি ভীষন রকম সন্তুষ্ট হয়েছিলেন এটা বলাই বাহুল্য।
সন্ধ্যে বেলা তাড়াতাড়ি অফিস থেকে বেরিয়ে পড়লাম। কারণ আর কিছুই না নিজের মার সঙ্গে বহুদিন পর দেখা করবার কথা ছিল। রবি আঙ্কেল আমাকে সকালেই মেসেজ করেছিল, ঠিক কটার সময় মাদের ফ্লাইট ল্যান্ড করছে সেটা আমার জানা ছিল। আমি এয়ারপোর্টে মাকে রিসিভ করতে আসতে চেয়েছিলাম কিন্তু রবি আঙ্কেল আমাকে মা কে নিয়ে অতিরিক্ত ব্যাস্ত হতে বারণ করলেন। তখনই জানতে পেরেছিলাম মা এয়ারপোর্ট থেকে ডিরেক্ট বাড়ি ফিরবে না। প্রথমে একটা ফাইভ স্টার হোটেলে গিয়ে উঠবে সেখানে কিছু জরুরী কাজ সেরে তবেই বাড়ি ফিরবে। আর কয়েক দিন এর মধ্যে আঙ্কেল এর সাথে ঐ নতুন কেনা ফ্ল্যাটে গিয়ে পার্মানেন্টলি সেটেল হবে। এতদিন বাইরে কাটিয়ে নানা রকম কাজে ব্যস্ত থাকার পর ফাইনালি শহরে ফিরে মার আর কি জরুরী কাজ থাকতে পারে সেটা আমি কিছুতেই বুঝতে পারছিলাম না। তবুও এতদিন পর মাকে সামনাসামনি দেখতে পারবো বলে ভীষন আনন্দ হচ্ছিল। রবি আঙ্কেল আমাকে ওদের সঙ্গে একসাথে ডিনার সারতে ডিরেক্ট ঐ হোটেলে চলে আসতে বলল। আমিও বাড়ি গিয়ে তাড়াতাড়ি ফ্রেশ হয়ে ড্রেস চেঞ্জ করে ঐ হোটেলের উদ্যেশ্যে রওনা দিলাম। দিয়াও আমার সঙ্গে আসলো। রবি আঙ্কেল এর কথা য় কেবল মাত্র মার সঙ্গে দেখা করবার উদ্দেশ্য নিয়ে আমি ঐ ফাইভ স্টার হোটেলে গিয়েছিলাম। আসলে তখনও বুঝতে পারি নি যে ঐ হোটেলে গিয়ে আমার মনের আনন্দ অচিরেই নিরানন্দে বদলে যাবে।

  sexy fuck choti আত্মজীবনের যৌন অধ্যায় – 3 by ভোদাপাগল | Bangla choti kahini

পর্ব ৪৫
অনেক আশা নিয়ে মা যে ফাইভ স্টার হোটেলে এসে উঠেছিল সেখানে গেছিলাম। আমার আসবে সঙ্গে ডিনারে আসবে বলে দিয়া বেশ সাজ গোজ করেছিল। নতুন সবুজ রঙের কুর্তা লেহেঙ্গা তে ওকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল।আমাদের জন্য ডিনারের টেবিল আগে থেকেই বুক করা ছিল। রিসেপশনে গিয়ে নাম বলতেই একজন হোটেলের কর্মী আমাদের কে নির্দিষ্ট জায়গায় পৌঁছে দিয়ে আসলেন। আমরা গিয়ে বসতেই, হোটেলের বেস্ট স্টার্টার মেনু গুলো সার্ভ করতে শুরু করলো। টেবিলে খাবার আসবার আরো মিনিট দশেক পর রবি আঙ্কেল মা কে নিয়ে আমাদের সামনে আসল। ব্ল্যাক নেট এর ট্রানসপারেন্ট শাড়ী আর স্লিভলেস টাইট ব্লাউ জে মাকে টোটাল দিভা দেখাচ্ছিল। এছাড়া গলায় একটা ডায়মন্ড পেডেন্ত নেকলেস ঝুলছিল যা মার আভিজাত্য কয়েক গুণ বেরিয়ে দিয়েছিল। শহর ছাড়ার আগে মা কে যা দেখেছিলাম , স্ক্রিনে মুম্বাইতে গিয়ে দুইবার Botox সহ একবার ব্রেস্ট ইমপ্ল্যান্ট সার্জারি করার ফলে মা কে আগের থেকে অনেক তাই ইউং দেখাচ্ছিল। তার হেয়ার স্টাইল আর কালার ও পরিবর্তন হয়েছিল। সমস্ত শরীরি ভাষায় একটা হিউজ চেঞ্জ স্পষ্ট বোঝা যাচ্ছিল। আমি তো মা কে প্রথম দর্শনে দেখে চিনতেই পারি নি। কোনো ফিল্ম অ্যাকট্রেস বলে ভুল করছিলাম। দিয়াও আমার মতনই মা কে দেখে পুরো সারপ্রাইজ হয়েছিল। তার মুখ পুরো হা হয়ে গেছিল। আর শুধু আমরাই না আশে পাশের সব টেবিলের পুরুষ রা আর নারীরা ঈর্ষা র চোখে মার রূপের দিকে ফেল ফেল করে তাকিয়ে ছিল। মা কে ঐ গ্ল্যামারাস অবতারে দেখে আমার মুখে কোনো কথা বের হল না। মা স্টিলিটো পরে গট গট করে হেঁটে এসে আমাদের সামনে এসে দাড়ানোর পর আমরা দুজনেই চেয়ার ছেড়ে উঠে পড়লাম। মা মুখে একটা মুড ফ্রেশ করে দেওয়া সুন্দর ঝক ঝকে হাসি এনে আমাদের দুজনকেই এক এক করে জড়িয়ে ধরে হাগ করলো। হাগ করবার সময় একটা ব্যাপার লক্ষ্য করলাম মার সিথিতে সিদূর আর গলায় ডায়মন্ড নেকলেস এর সঙ্গে একটা মঙ্গল সূত্র শোভা পাচ্ছে। মা goa ট্রিপের অনেক আগে থেকেই শাখা শিদুর পড়া ছেড়ে দিয়েছিল। তাকেই সিদুরের সঙ্গে মঙ্গল সূত্র পড়তে দেখে আমি আশ্চর্য হয়ে গেছিলাম। আমার মা বেশি খন আমাকে আর অন্ধকারে রাখলেন না। নিজের মুখে শিকার করে ফেলল যে গোয়া ছাড়বার আগে মা নিজের আরেকটা সর্বনাশ করেই এসেছে। রবি আঙ্কেল এর কথা শুনে বুঝতে পেরেছিলাম এটা হবারই ছিল কিন্তু এত তাড়াতাড়ি যে হবে আমার ধারণা ছিল না। আমাদের অন্ধকারে রেখেই গতকাল মা আর রবি আঙ্কেল এর মধ্যে মেরেজ রেজিস্ট্রি টা হয়েই গেছে। মা কথা টা বলার সময় রবি আঙ্কেল এর মুখ টা দেখে আমার ভীষন রাগ হচ্ছিল। রবি আঙ্কেল আমাদের সামনেই মার গালে একটা চুমু খেয়ে বলল ” কি সুরো বলেছিলাম না একটা সারপ্রাইজ আছে। আমার প্রিয় বৌদি কেই ফাইনালি নিজের হাতে নিজের মতন তৈরি করে নিয়ে স্ত্রী বানিয়ে ফেললাম। হা হা হা হা কি ডার্লিং ঠিক করেছি তো।”
মাও রবি আঙ্কেল এর গায়ে হেসে গড়িয়ে পড়ল। তাকে সম্পূর্ণ সমর্থন করে বলল, তুমি না থাকলে আজকে আমি এত টাকা এত ঐশ্বর্য কিছুই করতে পারতাম না। আমাকে নতুন করে জন্ম দিয়েছ তুমি। এই ভাবে তড়িঘড়ি করে বলা নেই কওয়া নেই দুম করে বিয়ে কেউ করে?
আঙ্কেল মার কাধে গায়ে হাত রেখে উত্তরে বলল, আমার কিছু করার ছিল না ম্যাডাম। তখন ঐ ভাবে জোর করে সব কিছু না এরেঞ্জ করলে তুমি এই শহরে এসে আবার পিছিয়ে যেতে। এর আগেও বার বার আমাকে না করে দিয়েছো।
মা: আমি সময় চেয়েছিলাম, কিন্তু ফাইনালি তুমি যা চাইলে তাই তো করেই ছাড়লে বলো। এখন ছেলের সামনে আর তার হবু বউ এর সামনে আমাকে এই ভাবে দাড়াতে হচ্ছে। কোনো মানে হয়।
আঙ্কেল: তুমি কেনো এত লজ্জা পাচ্ছো সেটাই বুঝছি না। তোমার এত বোল্ড কাজে পার্টিসিপেট করে এসেছ গোয়াতে তার পর তোমার কি এই ভাবে লজ্জা পাওয়া সাধে? হা হা হা…”
মা: এই তুমি চুপ করো তো । বাচ্চাদের সামনে এসব কথা কেউ বলে।
মা থামতে বললেও আঙ্কেল থামলো না। বরংচ মা কে বিরম্বনায় ফেলে তাদের গোয়া সফরের কিছু রোমহর্ষক কিসসা আমাদের শোনালেন। মা পুল সেশনে কি কি কান্ড করেছে। কোন বিদেশি সাহেব মার সঙ্গে ড্যান্স করে তাকে কি দামী উপহার দিয়েছে। সার্জারি করবার আগে মা কতটা নার্ভাস ছিল, নতুন কি কি নেশার দ্রব্য মা এই সফরে টেস্ট করেছে ইত্যাদি চমকপ্রদ ফ্যাক্টস আমরা একে একে জানছিলাম। মা এমনিতে নিজেকে পুরোপুরি পাল্টে ফেললেও তখন কেন জানি না আমার মা আমার চোখের দিকে তাকাতে পারছিল না। আমিও গল্পঃ গুলো শুনতে শুনতে অবাক হয়ে যাচ্ছিলাম, আমার চোখের সামনে মায়ের পুরনো রূপ টা কেবল ভেসে উঠছিল।আঙ্কেল এর goa tour er গল্প যখন শেষ হল তখন আমাদের চারজনের মুখেই বেশ কিছুক্ষন এর জন্য নীরবতা বিরাজ করলো।
আঙ্কেল এর সঙ্গে মায়ের বিয়ে হয়ে গেছে এ খবর শুনে আমার মাথায় বাজ ভেঙে পড়েছিল। আমি কিছুতেই মন থেকে মানতে পারছিলাম না যে আঙ্কেল এর মতন ব্যাক্তি যে টাকা ছাড়া কিছুই বোঝে না সে এখন থেকে আমার মার সঙ্গে ২৪*৭ থাকবে। আর তার জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গুলো নিয়ন্ত্রণ করবে। Ma eta keno korlo ki কারণে এত বড়ো হঠকারী ডিসিশন নিল আমার মাথাতে কিছুই আসছিল না। আঙ্কেল কে যতই ma ekta somoy nijer life theke সরানোর চেষ্টা করুক, প্রতিবার আঙ্কেল ই শেষ হাসি হেসে মার পরিকল্পনা ভেস্তে দিয়েছে। এইবার তো রবি আঙ্কেল একেবারে কিস্তিমাত করে ছেড়েছে। মা চাইলেও আর আঙ্কেল কে নিজের জীবন থেকে আলাদা করতে পারবে না।
এই সব সাত পাঁচ ভাবতে ভাবতে আমি কিছুটা অন্যমনস্ক হয়ে পড়েছিলাম। রবি আঙ্কেল হেসে চিয়ার আপ মাই বয় বলে আমাকে আবার ওদের সেই আলোচনায় ফেরত আনলেন। তারপর পরিস্থিতি হালকা করার জন্য উনি আমার মা কে কতখানি ভালো বাসেন সেটা বাড়িয়ে চড়িয়ে শোনালেন। আমার কাছে সেদিনের ডিনার এর সব আনন্দ অলরেডি মাটি হয়ে গেছে। মা রবি আঙ্কেল এর কথা গুলো অত্যন্ত আগ্রহের সঙ্গে শুনছিল আর মন প্রাণ দিয়ে বিশ্বাস ও করছিল। মার আঙ্কেল এর সুরে সুর মিলিয়ে কথা বলা আর তার পরিবর্তিত রূপ দেখে আমার মা কে ভীষন অচেনা লাগছিল। আমি শুধু একবার সাহস করে মা কে জিজ্ঞেস করেছিলাম, একবারের জন্য হলেও তুমি আজ আমাদের সঙ্গে বাড়ি ফিরবে তো?
আমার প্রশ্ন শুনে মার মুখ টা কিছুটা গম্ভীর হল। মা ব্যাগ থেকে একটা সিল সিগারেটের প্যাকেট বার করে সেটা খুলে একটা সিগারেট ধরিয়ে বেশ খানিকটা ধোওয়া ছেড়ে কি যেনো ভাবলো, তারপর রবি আঙ্কেল আবার তার কাঁধে হাত দিতেই মার সম্বিত ফিরল, সে তাড়াতাড়ি নিজের অপ্রস্তুত ভাব সামলে নিয়ে বলল, ” সরি বাবু, আমার না খুব ইচ্ছে করছে তোদের সঙ্গে যেতে কিন্তু আমার বেরোনোর উপায় নেই। আজ রাতেও বুকিং আছে, আসলে সামনে নতুন ফ্ল্যাটে শিফটিং আছে তো, পার্টিও দিতে হবে। মেলা খরচ আছে। কাজেই আমার এই মুহূর্তে সময় নষ্ট করবার জো নেই। পরশু দিন আমরা শিফট করছি ঐ দিন একটা grand পার্টিও রেখেছি। তোরা সেই পার্টিতে অবশ্যই উপস্থিত থাকবি।”
এমন সময় একজন ওয়েটার এসে মার হাতে একটা কাগজের চিরকুট ধরিয়ে গেলো। সেটা খুলে মা এক ঝলক দেখে নিয়ে নিজের পার্স এর মধ্যে রেখে দিয়ে, ব্যাগ থেকে লিপস্টিক টা বার করে ঠোঁটের মেক আপ টা সেট করে নিল। তারপর আমাদের টেবিল ছেড়ে উঠে পড়ল, আমাকে এইবার উঠতে হবে। Somebody is waiting for me…amake ব্যাস্ত থাকতে হবে। আজ আর দেখা হবে না। তোরা এনঞ্জয় কর। আমি আসছি। আবার পার্টি তে দেখা হবে।তোরা দুজনে তাড়াতাড়ি পৌঁছে যাস। আমি গাড়ি পাঠিয়ে দেব। Bye bye Diya , bye Suro , pore dekha hocche।”
EI bole cheyar chere uthe porlo। কোমর দোলাতে দোলাতে গট গট করে হেঁটে রেস্তোঁরা ছেড়ে বেরিয়ে বা দিকের লিফট এর দিকে এগিয়ে গেল। আমি কষ্ট বুকে চেপে রেখে তাড়াতাড়ি ডিনার সেরে নিলাম তারপর রবি আঙ্কেল কে সি অফ করে তাড়াতাড়ি দিয়া কে নিয়ে ঐ হোটেল ছেড়ে বেরিয়ে পরলাম। আঙ্কেল ই আমাদের বাড়ি ফেরার জন্য একটা গাড়ির ব্যাবস্থা করে দিয়েছিল। সেই সঙ্গে আমাদের জন্য আনা মার নিজের হাতে পছন্দ করা গিফট গুলোও রবি আঙ্কেল দায়িত্ব সহকারে একজন হোটেল স্টাফ কে আনিয়ে দিয়ে আমাদের গাড়িতে তুলে দিল। আমি যখন গাড়িতে উঠছি এই সময় রবি আঙ্কেল আমার মনের জ্বালা আরো বাড়িয়ে দিল আমার কানে কানে একটা কথা বলল, ” সুরো একটা ইনফরমেশন তোমাকে না দিয়ে পারছি না। তোমার মায়ের নতুন ভিডিও আসছে কাল বিকেলে। আমি লিংক আর মেম্বারশিপ পাস ওয়ার্ড সব share kare debo। Please watch.. Na dekhle miss korbe।” EI bole rabi uncle Amar dike তাকিয়ে চোখ মারলেন। আমি সেটা সামলে গাড়িতে উঠে পরলাম। গাড়ি চলতে শুরু করার পর দিয়া আমার হাতে হাত রেখে প্রশ্ন করলো, ” গাড়িতে উঠবার সময় উনি কি বললেন তোমার কানে কানে?”
আমি আসল কথা দিয়ার কাছে চেপে গেলাম। ওকে বললাম ” ও কিছু না। বলছিল তোমাকে আমার সঙ্গে খুব মানিয়েছে…। তোমাকে দেখতেই নাকি খুব সুন্দরী। মায়ের মতই।” এই কথা শুনে দিয়ার মুখে লজ্জা আর খুশির আভা খেয়ে গেল। আমি ওকে হাত ধরে আমার কাছে টেনে নিয়ে সারাটা রাস্তা গল্পঃ করতে করতে ফিরলাম। দিয়া আমাকে বলেছিল, আণ্টি আগের মতন নেই। নিজেকে ফুল ট্রান্সফর্ম করে ফেলেছে। আমি এতটা চেঞ্জ এক্সপেক্ট করি নি। আজ কি অসাধারণ লাগছিল আন্টিকে দেখলে wow… Aspaser টেবিলের sobai just aunty kei দেখছিল হা করে, তুমি অবজার্ভ করেছ ?” আচ্ছা আণ্টি কি কাজের কথা বলছিল বল তো। তোমাকে কিসের একটা বুকিং এর কথা বলছিল না। আমি তো কিছুই বুঝতেই পারলাম না।
আমি বললাম, ” মায়ের কথা ছার। আস্তে আস্তে সব জানতে পারবে। টাকা ইনকাম করার নেশায় বুদ হয়ে মা ঐ আঙ্কেল এর কথায় যা নয় তাই করে চলেছে। মাঝে মাঝে খুব খারাপ লাগে।
দিয়া: যাই করুক না কেনো। আণ্টি তার কাজে হিউজ সাকসেসফুল। নাহলে রূপে শরীরী ভাষায় চলা ফেরায় এই কনফিডেন্স আসে না। তোমাকে বলি নি। একটা লাইফস্টাইল ফ্যাশন ম্যাগাজিন এ আমি আন্টির ছবি দেখেছি। She looking gorgeous!
সেই রাতে দিয়া পাতলা রাতের পোশাক পড়ে আমার সঙ্গে শুতে এলো। মার দেওয়া গিফট ও বাড়িতে ফিরেই ট্রাই করে দেখেছিল। ওর বেশ পছন্দ ও হয়েছিল। দিয়া কে ঐ মায়ের আনা নতুন নাইট ড্রেস পরে একেবারে অন্যরকম লাগছিল। ওর দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। মার বিয়ের খবর শুনে মন এমনিতেই খারাপ হয়ে ছিল। সেই মন খারাপ সারাতে দিয়া কে আদর করতে শুরু করলাম। দিয়াও দেখলাম ভেতরে ভেতরে ফুটছিল। ও আমাকে কোনরকম বাধা দিল না। ওর নাইট ড্রেসটা টেনে খুলে দিয়ে কোনো রকম প্রটেকশন ছাড়াই দিয়ার সাথে যৌনসংগমে লিপ্ত হলাম। আমার অশান্ত মন দিয়ার সুন্দর নরম শরীরের মধ্যে চরম সুখ খুঁজে নিতে লাগলো। আমি পাগলের মতন ওকে আমার বুকের মধ্যে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম। দিয়া ও আমার আদরে দারুন ভাবে রেসপন্স দিচ্ছিল। সেই রাতে আমরা দুজনে একাধিক বার মিলিত হলাম। আমাদের intercourse jokhon sesher পর্যায়, দিয়ার একটা বাক্য আমার মনের অস্থিরতা আরো কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিল। দিয়া আমার ঠাপ নিতে নিতে দুর্বল মুহূর্তে নিজের মনের ভাব প্রকাশ করে ফেলেছিল, ” সুরো আমি না তোমার মায়ের মতন সাকসেসফুল হতে চাই। আন্টির মতন গ্ল্যামারাস লুক তৈরি করে লাইফ টা খুলে enjoy karte cchai। তার মতন সাহসী হয়ে এরকম নানা জায়গায় টুরে যেতে চাই। দেশ বিদেশ ঘুরতে চাই। তারজন্য আমি সব কিছু করতে রাজি আছি। আঙ্কেল এর সাথে আমার জন্যও তুমি একটু কথা বলবে প্লিজ!”

পর্ব ৪৬
আমি দিয়ার মনের ইচ্ছের কথা শুনে চমকে উঠলাম। ওকে আদর করতে করতেই বোঝানোর চেষ্টা করলাম, ” এটা তুমি কি বলছ দিয়া? তুমি তো জানো না কিসের বিনিময়ে আমার মা আজকের এই সাফল্য টাকা ঐশ্বর্য সব কিছু অর্জন করেছে। আর তোমার মতন মিষ্টি মেয়েকে, যাকে আমি নিজের থেকেও বেশি ভালোবাসি তাকে কি করে ঐ আঙ্কেল এর হাতে তুলে দিতে পারি বলো তো। সে তোমাকে পেলে full spoiled করে ছাড়বে । তুমি এসব নিয়ে ভেবো না। তুমি যেরকম আছো সেটাই ভালো।”
দিয়া আমার বুকে নিজের মুখ এনে ঘষতে ঘষতে বলল: তুমি কেনো ভয় পাচ্ছো। আমি তো তোমারই থাকবো। শুধু কাজের জগতের কথা বলছি…আঙ্কেল এর সাথে কথা বলে আমার এটা মনে হয়েছে তার সোর্স খুব উপর মহল অব্ধি। তিনি চাইলে আমাকেও grand মডেল অ্যাকট্রেস হিসাবে লঞ্চ করতেই পারেন। তুমি বিশ্বাস কর। আমি পারবো।। আমি অনেক ছোটো থেকেই অনেক কিছু সহ্য করে বড়ো হয়েছি। আমার মাও নিজে একটা সময় এই মডেলিং প্রফেশনে ছিল। কাজেই আমি জানি আমি এই কাজের সাথে নিজেকে মেলাতে পারবো।
আমি ওকে ঠোঁটে ঠোঁট চেপে লিপ লক কিস করে বললাম, তুমি জানো না দিয়া। তুমি যে কাজে নেমে সফল হয়ে নাম কেন বার স্বপ্ন দেখছ। সেখানে পথ চলা মোটেই সহজ না। সাফল্য এমনি আসে না। তার জন্য চড়া মূল্য চোকাতে হয়। তুমি পারবে না সোনা। প্লিজ জেদ করে কোনো ভুল পদক্ষেপ নিও না।
দিয়া আমার প্রাকটিক্যাল কথা সেভাবে পছন্দ হলো না। সে আমাকে ছেড়ে ওপাশ ফিরে শুলো। আমি বুঝতে পারলাম আমি ওর কথা মানতে চাইছি না বলে দিয়ার সামান্য অভিমান হয়েছে আমার উপরে।
আমি শেষ পর্যন্ত আর কোনো উপায় না দেখে দিয়ার মাথায় হাত বুলিয়ে ওর মানভঞ্জন করতে উদ্যোগী হলাম । দিয়া কে ছুয়ে প্রমিজ করতে হল আমি মায়ের কাছে দিয়ার এই ইচ্ছের ব্যাপারে কথা বলবো। কিন্তু আঙ্কেল কে এখনই এই বিষয়ে involved korbo naa। দিয়া আমার বক্তব্য শুনে এইবার খুশি হল। আমাকে আনন্দে জড়িয়ে ধরলো। আমিও দিয়ার অভিমান ভাঙাতে পেরে তখনকার মতন হাফ সেরে বাঁচলাম। রাত হয়ে গেছিল, সারাদিন নানা টানাপোড়েনে এর পর একটা লম্বা যৌনতামুখর সময় কাটিয়ে আমরা দুজনেই ক্লান্ত ছিলাম। তাই আর সময় নস্ট না করে, দিয়া কে জড়িয়ে ধরে , হাত বাড়িয়ে বেড সাইড লাম্পের আলো টা নিভিয়ে শুয়ে ঘুমিয়ে পড়লাম।
পরদিন সকালে উঠে একসাথে বসে ব্রেকফাস্ট সেরে আমি অফিসে যাওয়ার পথে দিয়া কে ওর বাড়ি drop Kore দিয়েছিলাম। আমার সঙ্গে দিয়ার ব্রেকফাস্ট টেবিলে বসে মায়ের পার্টির বিষয়ে সামান্য আলোচনা হয়েছিল। আমার ব্যাক্তিগত ভাবে ঐ পার্টি টে যাওয়ার কোনো ইচ্ছে ছিল না। কারণ রবি আঙ্কেল কে আমি মায়ের জীবন সঙ্গী হবার যোগ্য মনে করি না। কাজেই যে হনোরে পার্টি টা এড়েঞ্জ হচ্ছিল সেটা মন থেকে সমর্থন করতে পারছিলাম না। দিয়া তখন আমাকে বোঝাল, দেখো সুরো পার্টি টা মামনি হোস্ট করছে আঙ্কেল নয়। তাই এই পার্টি টে না গেলে মা আমাদের উপর একটু হলেও অসন্তুষ্ট হবে। সম্পর্কে একটা দূরত্ব আসবে। আমাদের শুধু মায়ের ইচ্ছে কে সন্মান জানিয়ে পার্টিতে যাওয়া উচিত। মামনি কতবার করে বলল তুমি তো দেখলে। সেরকম অসুবিধা হলে আমরা না হয় তাড়াতাড়ি ফিরে আসবো।” আমি দিয়ার কথাতে সহমত পোষণ করলাম। আর পার্টি টে যাওয়ার ব্যাপারে রাজি হলাম। দিয়া এ টাও বলল যে যেহেতু পার্টি টে রবি আঙ্কেল এর পরিচিত অনেক গণ্য মান্য প্রভাবশালী অতিথি আসবে, সেই জন্য ও একটা স্পেশাল নতুন costume sedin porbe। Ki dress porbe seta o খুলে বলল না। শুধু বলল সেটা surprise thak, ota porle or dik theke keu চোখ ফেরাতে পারবে না। আর আমার সেই কারণে রীতিমত জেলাস ফিল হবে। Ami or kothay palta dite, oi partyr jonyo EI notun dress select kora niye tease korte laglam । O Tate Ektu regei যাচ্ছিল। O বলছিল কেনো তুমি চাও না আমাকে পার্টিতে সুন্দর দেখাক। তোমার মার মতন না হলেও পার্টিতে আমার দিকেও সবাই আকৃষ্ট হোক। এতে তোমার প্রেস্টিজ বাড়বে। আমি আর কথা না বাড়িয়ে ওর গালে একটা চুমু খেয়ে ওর মাথা ঠান্ডা করেছিলাম।
ঐ দিন বিকেলে সত্যি সত্যি রবি আঙ্কেল আমাকে মনে প্রাণে জ্বালানোর জন্য মায়ের নতুন ভিডিওর লিংক share করেছিল। আমি সেই লিংক খুলে নির্দিষ্ট website e jokhon পৌঁছলাম। মায়ের ভিডিওর লাইভ ভিউরস নম্বর দেখে আমার চোখ কপালে উঠে গেল। আমি আর থাকতে না পেরে ওটা প্লে করলাম। তারপর ভিডিও কন্টেন্ট যা যা দেখলাম আমার চোখ কপালে উঠে গেলো। যা বুঝলাম শুরুর disclaimour এ শর্ট 13+ অ্যাডাল্ট ফিল্ম লেখা থাকলেও, আসলে 18+ পর্ণ ফিল্ম এর সঙ্গে এই ফিল্মের কোনো ডিফারেন্স নেই। শুধু বিদেশের জায়গায় ভিডিও টি গোয়ার ঐ রিসোর্টে র মধ্যে স্পেশাল সুটের ভেতর শুট করা হয়েছে। গল্পঃ নেই অ্যাকশন নেই আছে শুধু lovemaking aar rog roge bed scenes। Golpe দেখিয়েছে একজন স্টুডেন্ট প্রাইভেট টিউশন নিতে এসে sexy teacher ER songe intimate hocche। বলাই বাহুল্য আমার মা এখানে এই সেক্সী টিচার এর ভূমিকায় অভিনয় করেছে। আর অনেক বড়ো আমৌন্ট এর চেক এর বিনিময়ে একটা হাঁটুর বয়সি ছেলের সঙ্গে তাকে অলমোস্ট নুড হয়ে sex scene korte hayeche। EI film ta je khub boro প্রোডাকশন হাউস এর কাজ সেটা ভিডিও quality ar sound mixing dekhe bujte parchilam।scene gulo darun bhabe futiye tulte Background e saj sojja te bhaloi khorcha করেছিল।। যে বাহারি ইমপোর্টেড বিছানায় শুয়ে ইন্তিমেট scene shoot করেছিল, তার পাশের বেডসাইড টেবিলে সিলভার প্লেটেড flower vase ar lamp shade rakha chilo। Soft porn film holeo ভিডিওতে মা পুরো পেশাদার পর্ণ অ্যাকট্রেস দের মতন পারফর্ম করছিল, হয়তো শুটিং এর আগে মা কে এই লেভেলের পারফর্ম করবার জন্য কিছু নেশার মাদক জাতীয় ওষুধ খাওয়ানো হয়ে থাকতে পারে। একজন সুদর্শন দেখতে ফর্সা ইউং মডেল এর উপর চড়ে মা রাইডিং করছিল। ওদের sexual lovemaking পর্দায় এতটাই রিয়াল লাগছিল, যেনো মনে হচ্ছিল ওরা প্রকৃত প্রেমিক প্রেমিকা। সেই মুহূর্তে sex Chara অন্যকিছু ওদের মাথায় নেই। মার ব্রেস্ট ইমপ্ল্যান্ট সার্জারি করার পর, মার ৩৬c size ব্রেস্ট টা যে ঠিক কতটা আকর্ষণীয় রূপ নিয়েছে তা ঐ ভিডিওটি দেখতে দেখতে পরিষ্কার বুঝতে পারলাম। উফফ ভিডিও টি ভেতরে ভেতরে অদ্ভুত ইরোটিক ফিলিংস হচ্ছিল। আমি আর থাকতে না পেরে নিজের মার অশ্লীল b grade adult short film ER name shoot howa Desi porn dekhte dekhte pyajama khule nije nijei hand job Mara shuru korlam। আঙ্কেল মার ব্রেন ওয়াশ্ করে টাকার নেশায় কত নিচে নামিয়ে এনেছে তার নিদর্শন দেখে মাঝে মাঝে বিশ্বাস করা কষ্টকর হয়ে উঠছিল। পরে জেনেছিলাম এই ফিল্ম টা শুট করার ফলে মা প্রায় কয়েক লাখ টাকা আয় করেছিল তাও মাত্র just kayek ghontar ব্যাবধানে।
অন্যদিকে ঐ পার্টি নিয়ে আমার গার্ল ফ্রেন্ড দিয়া ভীষন রকম একসাইটেড হয়ে ছিল। সে পার্লারে গিয়ে অনেক টাকা খরচ করে রূপ চর্চা করে আসলো। সত্যি সত্যি ওর ভোল পাল্টে গেছিল। দেখতে দেখতে পার্টির সেই সন্ধ্যেবেলা এসে উপস্থিত হল। দিয়া সত্যি সত্যি একটা সাহসী মডার্ন ড্রেস পড়ে আমার মনের উত্তাপ বাড়িয়ে দিয়েছিল। ড্রেস টা হাঁটুর অনেক উপরে শেষ হয়েছিল, একই সাথে স্লিভলেস আর অনেক টা বড়ো পর্শন ব্যাক লেস হওয়ায়, দিয়ার বডি অনেক টা এক্সপোজ হয়ে গেছিল। যার ফলে দিয়া কে অন্যদিনের তুলনায় শত গুণ হট অ্যান্ড সেক্সী দেখাচ্ছিল। যাই হোক এত সাহসী মডার্ন ড্রেস পড়বার অভ্যাস দিয়ার আগে ছিল না। স্বভাবতই ওকে ড্রেস টা পড়বার পর হাটা চলা করতে বেশ uncomfortable dekkhacchilo।। Echara oi dress ER sange matching Kore Diya ke high hill shoe manage korte হয়েছিল। Ami Seta bujhte pere oke change Kore aste বলেছিলাম। কিন্তু দিয়া জেদ এর বসে আমার কথা শুনলো না। ঐ হট পোশাক পড়েই পার্টি টে যাবে স্থির করলো। নির্দিষ্ট সময়ে রবি আঙ্কেল আমাদের যাওয়ার জন্য গাড়ি পাঠিয়ে দিয়েছিল। আমরা গাড়ি আসবার সঙ্গে সঙ্গে রেডি হয়ে মার নতুন এপার্টমেন্টে র উদ্দেশ্যে বেরিয়ে পরলাম। জায়গা টা মূল শহরের প্রাণ কেন্দ্র থেকে অনেক টাই দূরে শহর তলির কাছে। আমাদের ওখানে পৌঁছতে পৌঁছতে প্রায় এক ঘণ্টা কুড়ি মিনিট মত লেগে গেল। এ্যাপার্টমেন্ট টা নতুন হলেও যে বেশ কিছু পয়সা ওলা রাইস আদমি ইতিমধ্যে ওখানে ফ্ল্যাট বুক করে এসেছে সেটা আমি পার্কিং লটে গাড়ির বাহার দেখে আন্দাজ করলাম।
12 তলা বিল্ডিং e মা দের দুটি ফ্ল্যাটই ছিল একেবারে পাশাপাশি 7th floor e। Amra ওখানে গিয়ে পৌঁছতেই গ্র্যান্ড ওয়েলকম পেলাম। রবি আঙ্কেল আমাদের আপ্যায়ন করে ভেতরে নিয়ে গেলেন। পার্টির ডেকোরেশন দেখে সত্যি চোখ জুড়িয়ে যাচ্ছিল। দামী ফুল দিয়ে সাজানো হয়েছিল আর তার সঙ্গে ভালো লাইটের ব্যাবস্থা ছিল। পার্টি টে গিয়ে আমি জানতে পেরেছিলাম পার্টি টে আমাদের নিয়ে মোট 38 জন গেস্ট ইনভাইটেড হয়েছেন। আরেক টা ব্যাপার চোখে পড়লো। রবি আঙ্কেল এর নজর শুরু থেকেই দিয়ার উপর পড়েছিল। আঙ্কেল দিয়া কে দেখে just চমকে উঠেছিল। তার চোখের দৃষ্টি আমার খুব একটা ভালো লাগলো না।
আমরা পার্টি টে গিয়ে পৌঁছনোর পর পরই মা এসে আমাদের ওয়েলকম করলো। মা ও শাড়ী ছেড়ে মডার্ন আউটফিট পড়েছিল। তাকে বরাবরের মতই হট অ্যান্ড beautiful লাগছিল। Tar ঠোঁটে মেরুন রঙের গ্লসি লিপস্টিক লাগানোর ফলে আরো বেশি সেক্সী দেখাচ্ছিল। আরেক টা জিনিস চোখে পড়লো, মা দুই কানে আরো একটা করে পিয়ের্সিং করিয়ে প্রতি কানে দুটি করে ডিয়ামণ্ড earring পড়েছিল। সব মিলিয়ে মার দিক থেকে সেদিন পার্টি টে just চোখ ফেরানো যাচ্ছিল না। মা আমার সঙ্গে ফার্স্ট মিটিং এই clear Kare dilo, “Suro aaj khub আনন্দের দিন আজ আমি রবির সঙ্গে ম্যারেজ টা অফিসিয়াল ভাবে সেলিব্রেট করছি। আজ তুই আসায় আমি খুব খুশি হয়েছি। আজ যা ইচ্ছে তাই করতে পারবি। সব কিছুর ব্যাবস্থা আছে। সব কিছু চেয়ে চিন্তে নিবি। মন খুলে এনজয় করবি। একদম লজ্জা করবি না।ঠিক আছে তো?”
আমি মাথা নেড়ে মায়ের সঙ্গে সহমত হলাম। এদিকে পার্টি টে এসেই দিয়া আমাকে আর মা কে ছেড়ে প্রথম থেকেই রবি আঙ্কেল এর পাশে পাশে বেশি ঘুরছিল। আঙ্কল দিয়ার এই ভাবে কাছাকাছি থাকাটা এনজয় করছিল। আমার সামনেই আঙ্কেল দিয়ার হাত ধরলো, তারপর ওকে পার্টির অন্য একটা কর্নারে নিয়ে গিয়ে ওর কিছু প্রভাব শালী বন্ধুর সঙ্গে আলাপ করে দিল। ওরা তিন চারজন এক জায়গায় বসে ড্রিংক করছিল, আর সিগারেট এর ধোয়া উড়াচ্ছিল। রবি আঙ্কেল এর সৌজন্যে আমার দিয়া কে ওদের মাঝে গিয়ে বসতে হল। ঐ লোক গুলো দিয়া কে দেখে আঙ্কেল মত অন্য দৃষ্টি তে তাকাচ্ছিল আর ডবল মিনিং কথা বলছিল। আমাকে অপ্রস্তুত করে diya আঙ্কেল কে ইমপ্রেস করতে গিয়ে ওদের সঙ্গে যেচে নিজের থেকে কথা বলছিল। আঙ্কেল এর ঐ প্রভাবশালী বন্ধুদের মধ্যে একমাত্র অমিত আঙ্কেল কে আমি দূর থেকে দেখে চিনতে পারলাম। আর অন্য যে চার জন ছিল তারা আমার সম্পূর্ণ অচেনা ছিল। ওরা গল্পঃ করতে করতে বেশ অনেক ক্ষন ধরে হার্ড ড্রিংক নিচ্ছিল। দেখতে দেখতে দিয়ার হাতেও টাকিলা ভর্তি গ্লাস চলে আসলো। এমনিতে দিয়া এইসব মদ্যপান এর থেকে শত হাত দূরে থাকতেই পছন্দ করতো কিন্তু সেদিন জানি না exactly দিয়ার কি হয়েছিল, রবি আঙ্কেল এর কথা শুনে দিয়াও কোনো প্রতিবাদ ছাড়াই মদের পেয়ালায় চুমুক দিল। আর মদের পেয়া লায় চুমুক দেওয়ার সঙ্গে সঙ্গে রবি আঙ্কেল আর অমিত আঙ্কেল দিয়ার শরীরের আরো কাছাকাছি এসে গায় গা লাগিয়ে বসলো। তখন দিয়া আমার দিকে ইচ্ছে করেই যেন তাকাচ্ছিল না। আমি অসহায় ভাবে মার দিকে তাকালাম, মা ওটা দেখেও দেখলো না সে তার ঠিক উল্টো দিকের সোফায় এক অবাঙালি শিল্পপতির সঙ্গে অন্তরঙ্গ ভাবে গিয়ে বসলো, আর তার সঙ্গে ফ্লার্ট করতে শুরু করলো । ঐ ব্যাক্তির একটা হাত আমার মায়ের কাধে আর অন্য হাত কোমরের আশে পাশে ঘুরতে লাগল।
দিয়া টাকিলার প্রথম গ্লাস টা তিন মিনিটে শেষ করার পর আরো এক টাকিলা ভর্তি গ্লাস ওর হাতে সাথে সাথেই ধরিয়ে দেওয়া হল। দিয়া এইবার ড্রিংক নিতে একটু মৃদু আপত্তি করলেও আঙ্কেল রা সবাই মিলে ওকে আবার ড্রিংক নিতে বাধ্য করলো। রবি আঙ্কেল তো স্পষ্ট মুখের উপর বলে দিল, তোমার এখন উঠতি বয়স, এক পেগ খেলে তোমার কি হবে? পরিস্থিতি অনুযায়ী নিজেকে ফ্লেক্সিবল করো। নিজেকে লুজ করে দাও তবেই না ইউ গেট ফ্রীডম and success।”
দিয়া মুখ বেঁকিয়ে রবি আঙ্কেল কে বলল ” আমি না আর খাবো না। ভালো লাগছে না।” রবি আঙ্কেল তারপরেও কিছুটা জোর করেই দিয়ার হাতে মদ ভর্তি গ্লাস টা ধরিয়ে দিল। দিয়া তার সামনে রাখা কাচের টেবিলে গ্লাস টা নামিয়ে রাখতে যাচ্ছে দেখে
অমিত আঙ্কেল তাকে থামিয়ে বললো “আরে কি করছো? কম অন, প্রথম খেতে খুব বিশ্রী লাগবে। কিন্তু এক বার হ্যাবিট হয়ে গেলে দেখবে এই বিষ তাকেই অমৃত মনে হচ্ছে। কম অন আমাদের সাথে তোমাকে আরো কয়েক পেগ খেতেই হবে।”
দিয়া দ্বিতীয় গ্লাস এর টাকিলা শেষ করবার পর তৃতীয় গ্লাস এর প্রতি মনোযোগ দিতে বাধ্য হল। একই সময় দুই দিক থেকে দুজনের অবাঞ্ছিত হাতের স্পর্শ দিয়ার শরীরে নেমে আসলো। অমিত আঙ্কেল দিয়ার অনাবৃত পিঠের খোলা অংশে আর রবি আঙ্কেল সরাসরি ওর থাই এর উপর তাদের হাত রাখলেন। মদ খাওয়ার ফলেই হোক অথবা ওদের ইমপ্রেস করবার চক্করে দিয়া ওদের এই আচরণে বিন্দুমাত্র অসংকোচ বোধ করলো না। দিয়া মুখে কিছু না বলায় ওদের সাহস গেল বেড়ে। বসবার জায়গার সামান্য অদল বদল করে একদিক থেকে আমাদের থেকে দিয়া কে প্রায় আড়াল করে নিয়ে ওরা দুজনে মিলে দিয়ার শরীরের যেখানে খুশি স্পর্শ করতে শুরু করলো।
মা কে আর দিয়া কে তাদের মতন করে ব্যাস্ত থাকতে দেখে আমি একটা কর্নারে গিয়ে লার্জ পেগ wine niye giye eka ekai বসলাম। ওদের এভাবে নিজেদের কে বিকিয়ে দিতে দেখে মন টা খারাপ হয়ে গেল। টাকা আর ঐশ্বর্যের কাছে নিজের জীবনের প্রিয়তমা দুজন মানুষ যেভাবে অচেনা আচরণ করছিল, আমার নিজেকে বড় অসহায় লাগছিল। আঙ্কেল দের সৌজন্যে পার্টি তো এত জলদি শেষ হয় নি, তখনও বুঝতে পারি নি যে সেই রাতে আমাকে আরো অনেক কিছুই দেখতে হবে।

পর্ব ৪৭
আমার উপস্থিতি সম্পূর্ণ অগাহ্য করে পার্টিতে দিয়া রবি আঙ্কেল কেই তার সবটুকু সময় দিয়ে যাচ্ছিল। রবি আঙ্কেল এর সঙ্গে গায়ে গা লাগিয়ে দিয়া কে ওঠা বসা করতে দেখে আমি মরমে মরমে জ্বলে পুড়ে যাচ্ছিলাম। যাই হোক ওদের সঙ্গে অনেকটা সময় গা ঘেষা ঘেষি করে অন্তরঙ্গ ভাবে কাটিয়ে দিয়া নেশায় চুর হয়ে টলতে টলতে আমার কাছে ফিরে এসেছিল। তার আগে রবি আঙ্কেল এর সঙ্গে ও ওয়াশ্ রুম গেছিল ওখান থেকে মিনিট পাঁচ পর যখন ও ফিরলো আমি নোটিশ করলাম দিয়ার ঠোঁটের লিপস্টিক কোনো অজ্ঞাত কারণে ঘেঁটে গেছে। রবি আঙ্কেল খুশিতে ভরা মুখ দেখে আসলে কি হয়েছে দুইয়ে দুইয়ে চার করে অনুমান করতে আমার কোনো অসুবিধা হল না। নিজেকে সেই মুহূর্তে সম্পূর্ণ অসহায় মনে হচ্ছিল। চোখের সামনে যা কিছু দেখছিলাম আমাকে হজম করে যেতে holo। অতিরিক্ত মদ আর স্ন্যাকস খাওয়া তে দিয়া ডিনারে বিশেষ সুবিধা করতে পারলো না। কোনো রকম ডিনার শেষ করে আমরা যখন বাড়ি ফির বো। মা আর রবি আঙ্কেল আমাদের ফেরা আটকে দিল। ড্রিংক করার ফলে ফেরার মতন অবস্থায় ছিলাম ও না কাজেই আমরা আপত্তি করলাম না। ঐ রাত টা মাদের সঙ্গে ঐ নতুন অ্যাপার্টমেন্টে কাটিয়ে যাওয়ার ডিসিশন নিলাম।
ঐ জমকালো পার্টির শেষ হবার পর সকলে এক এক করে ফিরে গেল। শুধু আমি দিয়া , অমিত আঙ্কেল আর মার সেই শিল্পপতি বন্ধু, যার সঙ্গে মা পো পার্টিতে বেশি সময় কাটাচ্ছিল, এই কজন থেকে গেছিলো। ঐ ব্যক্তি মা কে কিছুতেই ছাড়ছিল না। মা ওর সব আবদার রাখছিল, আর উনি ড্রাংক থাকায় সেই রাত টা কাটিয়ে যাবার জন্য প্রস্তাব করেছিল। উনি সেই প্রস্তাব সাগ্রহে গ্রহণ করেছিলেন। এদিকে পার্টির পর আমরা যখন শুয়ে পড়বার জন্য রেডি হচ্ছি। মা আমাদের সঙ্গে এক রুমে বসে খোশ গল্প করছিল। আমরা পুরনো দিনের স্মৃতি চারণ করছিলাম। এমন সময় রবি আঙ্কেল এসে আমাদের আসরে বাধা সৃষ্টি করলো। উনি এসেই মা কে বললেন ” তুমি এখানে ? আর মিস্টার বন্সাল ওদিকে একা একা বোর ফিল করছেন। ওর কাছে যাও। উনি এখন তোমার কোম্পানি এক্সপেক্ট করছেন!”
মা বলল,” প্লিজ রবি আজ কে আমাকে দিয়ে বিজনেস করিওনা। দেখো তো কতদিন পর Suro der সঙ্গে বসে একসাথে গল্প করছি।”
রবি আঙ্কেল রিপ্লাই দিল, ” আমি বুঝতে পারছি ইন্দ্রানী। কিন্তু surora তো এখানেই থাকবে, এই শহরে তুমি চাইলেই ওদের ডেকে নিতে পারবে। কিন্তু মিস্টার বানসাল কাল মর্নিং ফ্লাইটে শহর ছেড়ে চলে যাচ্ছেন এক মাসের টুরে। তার আগে বিজনেস ডিলে সাইন করাতে হবে।” এই বলে একটা ফাইল মার হাতে ধরিয়ে দিয়ে রবি আঙ্কেল বল, ” কম অন amra advance niye niyechi, eibar kaj ta kortei Hobe..Tumi jao Ami Suro Diya der company dicchi…”
Rabi uncle ER haat theke file ta niye maa amader good night bole room chere beriye gelo। Amar Mone Holo Maa r iccher বিরুদ্ধে গিয়ে আঙ্কেল অনেক দু নম্বরই কাজ তাকে দিয়ে করিয়ে নিচ্ছে। আর পরে টাকা দিয়ে মার মুখ বন্ধ করে দিচ্ছে। মা চলে যাওয়ার পর রবি আঙ্কেল আমাদের সাথে বসলো। কারোর চোখেই ঘুম ছিল না তো তাই low points e rummy khela hobe thik holo। Char Jon na hole খেলা জমে না, পাশের রুম থেকে অমিত আঙ্কেল কেও ডেকে আনা হলো। দিয়ার প্রফেশনাল মডেলিং করবার খুব ইচ্ছে এটা আঙ্কেল রা ইতিমধ্যে জেনে গেছিল। ওরা দিয়া কে একটা portfolio koariye oder অফিসে ওটা নিয়ে আসতে বলল। পরটফলিও অফিসে জমা দিলেই তাহলেই দিয়ার কাজ পাওয়া একেবারে কনফার্ম। দিয়ার সেরকম কোনো মডেলিং portofolio নেই শুনে রবি আঙ্কেল বলল, ” no problem, nei toh ki acche, kaal Amar অফিসে বেলা ১ টার সময় চলে এসো। অমিত আছে সেন acche কাল ই portfolio shoot করিয়ে দিচ্ছি।”
দিয়া আঙ্কেল এর কথা শুনে excited Haye gelo , se bollo, ” acccha sunechi portfolio korte bhaloi Khorcha hay, amake thik koto taaka ER jonyo arrange karte Hobe, aar dress ki aanbo sange…”
Amit uncle জবাবে বলল,” আরে না না। তুমি আমাদের ইন্দ্রানীর ছেলের gf acho । Tomar kaach theke taka newar prosno nei। Sab amra EI dujon mile sponsored করবো।। আর ড্রেস নিয়ে ভাবার কিছু নেই। আমরা কাল তোমাকে সেন এর স্টুডিও তে নিয়ে যাবো। ওর ওখানে সব কিছুর ব্যাবস্থা আছে। শহরের টপ মডেল রা ওর কাছ থেকেই portifolio বানায়। অনেকে তো রীতিমত স্টার বনে গেছে। ওর হাত দিয়ে মডেলিং portfolio বানাতে পারলে আর কোনো চিন্তা নেই। ইনভেস্টর প্রোডিউসার রা ঐ portfolio dekhei tomake tader project ER jonyo পছন্দ করে নেবে।”
রবি আঙ্কেল বলল,” তোমাকে যা সুন্দর দেখতে। এই সৌন্দর্য দেখলে সবাই এমনি ফিদা হয়ে যাবে। হা হা হা…।”
ওদের মিষ্টি মিষ্টি কথা শুনে দিয়া রবি আঙ্কেল দের প্রতি ফুল ইমপ্রেস হয়ে গেছিল। রবি আঙ্কেল যে কখন ওর কাধের উপর নিজের হাত রেখে তার নরম সুন্দর শরীরের স্বাদ নিচ্ছে সেটা দিয়া আসন্ন portfolio ফটোশুট এর কথা ভেবেই হয়তো ইগনোর করলো।
এই ভাবে নানা বিষয়ে কথা বলতে বলতে poker খেলা আরম্ভ হল। আঙ্কল দের মতন এক্সপার্ট জুয়াড়ি দের কাছে আমি আর দিয়া প্রথম থেকেই হারতে লাগলাম। হাজার পাঁচেক টাকা জুয়াতে উড়ানোর পর আমি থামলাম। ওরা বলেছিল ডোন্ট বি আপসেট ইয়ং মেন, যে টাকা আজ হারালে তার দশ গুন টাকা দিয়া তোমাকে খুব জলদি রোজগার করে এনে দেবে। তুমি সত্যি খুব ভাগ্যবান, এরকম একটা স্মার্ট অ্যান্ড বিউটিফুল চার্মিং ইউং লেডি কে নিজের সঙ্গিনী রূপে পেয়েছো। দিয়া ওদের কথা শুনে মুখ চোখ লজ্জায় লাল করে ফেলেছিল। এটা সত্যি প্রথম বার পরিচয়ের পরেই ওদের সামনে দিয়া নিজেকে অনেকটা ওপেন আপ করেছিল । ওদের সঙ্গে বেশ হেসে হেসে গল্প করছিল। আঙ্কল দের প্রতিটি ছোটো বড়ো প্রশ্নের জবাব ও দিচ্ছিল।দিয়ার এই ব্যাবহারে ওরা মুগ্ধ হচ্ছিল। দুটো অব্ধি ওদের সঙ্গে বসে থাক বার পর আমি আর পারলাম না। আমার চোখ ঘুমে জড়িয়ে আসছিল। অনেক টা ড্রিংক করার ফলে বসে থাকতেও অসুবিধা হচ্ছিল। আমি ওদের কে বলে বিছানায় শুতে চলে আসলাম। আমি উঠে পড়লেও দিয়া ওদের সঙ্গে গল্পে এতটাই মজে গেছিল যে আমার সঙ্গে উঠতে পারলো না। রবি আঙ্কেল ওর মাথায় ততক্ষনে ঢুকিয়ে দিয়েছে, সাকসেসফুল হতে গেলে রাত জাগার অভ্যাস থাকা অত্যন্ত জরুরি। আমি ঘুমাবো ওরা বসে খেলবে আর গল্প করবে এতে আমার ঘুমের ব্যাঘাত সৃষ্টি হবে এই কারণে অমিত আঙ্কেল সে সময় অন্য একটা প্রস্তাব দিল যেটা আমি বাদে আর সকলের মনপ্রূত হল। অমিত আঙ্কেল বলল, “সুরো এখানে নিচ্ছিন্তে ঘুমাক। চলো আমরা পাশের রুমে গিয়ে গল্প করি। ওর তাতে কোন ডিস্টার্ব হবে না।”
রবি আঙ্কেল এর সঙ্গে আমাকে অবাক করে দিয়াও এই প্রস্তাবে রাজি হয়ে গেল। আঙ্কেল রা উঠলো। তাদের সাথে সাথে দিয়া ও টলতে টলতে উঠে পড়লো। ও সে সময় নেশার ঘোরে ঠিক করে হাটতে পর্যন্ত পারছিল না। আঙ্কেল রা ওকে দুই দিক থেকে হাত আর কোমরের পিছনে ধরে সাপোর্ট দিয়ে আমার চোখের সামনেই দিয়া কর পাশের রুমে নিয়ে গেল। আমি কিছুই করতে পারলাম না। আমি অসহায় ভাবে খানিকক্ষণ অপলক দৃষ্টিতে তাকিয়ে রইলাম দিয়ার ঐ ভাবে আঙ্কেল দের সঙ্গে প্রস্থানের দিকে। তারপর ঘুমের ওষুধ জল এর সঙ্গে খেয়ে শুয়ে পরলাম। সকাল বেলা ঘুম যখন ভাঙলো তখন অবশ্য দিয়া আমার কাছে ফেরত চলে এসেছে। আমি চোখ খুলেই দেখলাম ও সরল মিষ্টি মুখ খানি নিয়ে আমাকে জড়িয়ে শুয়ে আছে। আগের রাতের পড়া ঐ সেক্সী রিভেলিং কস্টিউম টা ও কখন যে চেঞ্জ করে নিয়েছিল আমি টের পাই নি। আমাদের ওখানে রাত কাটানোর কোনো প্ল্যান ছিল না কাজেই সঙ্গে করে আমরা অতিরিক্ত পোশাকও আনি নি বিশেষত রাতে শোওয়ার সময় পড়ার মতন কিছু। আমি যে পোশাক পরে এসেছিলাম পার্টিতে সেই ড্রেস পরেই শুয়ে পড়েছিলাম। কিন্তু দিয়া চেঞ্জ করে আংকেলের একটা সাদা রঙের শার্ট পরে নিয়েছিল। সকালে ঘুম ভাঙ্গার পর আমি ভালো করে ওকে চেক করে দেখেছিলাম। শার্ট এর ভিতর দিয়া কোনো অন্তর্বাস পরে নি। যা দেখে আমি খুব অবাক হলাম। সাথে সাথে আমি অনুমান করলাম গতকাল রাতে আমি ঘুমিয়ে পড়ার পর, দিয়া আঙ্কেল দের সঙ্গে একাই ছিল। ওরা ওকে পাশের রুমে নিয়ে গেছিল এটা মনে করতে পেরেছিলাম। তারপর হয়তো দিয়ার সঙ্গে ওরা খুব wild party game খেলেছে। সম্ভবত পাশের রুমে গিয়ে ওদের মধ্যে কিছু একটা হয়েছিল। আর ওরা দুজনে মিলে দিয়া কে একা পেয়ে ওর পোশাকে মদ ঢেলে ভিজিয়ে দিয়েছিল। সেই কারণেই হয়তো ওকে চেঞ্জ করে আংকেলের দেওয়া শার্ট পড়তে হয়েছে।
দিয়া কে নিয়ে এইসব সাত পাঁচ ভাবতে ভাবতে সবে মাত্র বিছানা ছেড়ে উঠেছি এমন সময় দরজায় নক শুনতে পারলাম। আমি দরজা খোলা আছে , প্লিজ কমিং বলতেই, দরজা ঠেলে একটা Western sexy house coat pore Amar maa room ER ভেতর প্রবেশ করলো।
আমার সামনে এসে দাড়িয়ে আমার মুখে কাধে হাত বুলিয়ে জিজ্ঞেস করলো, গুড মর্নিং সুরো, নতুন জায়গায় কাল ভালো মতন ঘুম হয়েছিল তো? দিয়া এখনো ওঠে নি দেখছি। Break fast korbI toh ekhon?
আমি কাল রাতে র ঘটনা সব মায়ের কাছে চেপে গেলাম। আমি বললাম , হ্যা গুড morning, Hya breakfast niye berobo। Taar aage ১০ minutes dao। Ready Haye tomake dinning room e meet korchi। Break fast korei amra berobo.. snan Kore asbar fole kina jaani na Ma ke kaal raater তুলনায় অনেক টা ঝর ঝরে লাগছিল। আগের দিন পার্টি টে onek guest ke somoy dite dite Amar sange Bhalo Kore kotha bolte pare ni। Ma Sei আক্ষেপ সকালে পূরণ করে নিল। আমি রেডি হয়ে দিয়া কে সাথে নিয়ে ব্রেক ফাস্ট টেবিলে join korechilam। Edike দিয়া কে দেখে আমার স্বচ্ছন্দ দেখাচ্ছিল না। হাং ওভার পুরোপুরি কাটে নি। শেষে ওর জন্য মায়ের নতুন এড্রেস এর কিচেন থেকে পাতি লেবু এনে দিলাম। ও সেটা জিভে লাগিয়ে খানিকটা বেটার feel করলো। এরপর আমরা যখন আঙ্কেল আর মার সঙ্গে খেতে বসলাম দিয়া ব্রেক ফাস্ট টেবিলে ও একটা কথাও বলল না। কোনো এক অজানা কারণে ও ঘুম থেকে উঠবার পরেই চুপ চাপ হয়ে গেছিল। অন্যদিকে আমার মা ব্রেক ফাস্ট টেবিলেও একটার পর একটা সিগারেট ধরিয়ে ধোয়া টানছিল। দিয়া কে অতিরিক্ত চুপ চাপ দেখে আমি ওকে সবার সামনেই জিজ্ঞেস করলাম, কি হলো দিয়া তোমার মুখ এরকম শুকনো লাগছে কেন? শরীর খারাপ লাগছে। ও মাথা নেড়ে আমার প্রশ্ন টা এড়িয়ে গেলো। আঙ্কেল ওকে দেখে অনেক ক্ষন ধরে মুচকি হাসি হাসছিল। শেষে থাকতে না পেরে আমার কথার জের টেনে বলল, ,” কিচ্ছু ভেবো না। Actually or toh Raat jaagbar obhyas nei, taai এইরকম লাগছে। আস্তে আস্তে সব হ্যাবিট হয়ে গেলে কোনো প্রব্লেম হবে না।,” আঙ্কল এর কথা শুনে আমি দিয়ার দিকে তাকালাম। ও আমার দিক থেকে দৃষ্টি সরিয়ে নিল। মা অনেক দিন বাদে আমার সঙ্গে খেতে বসে খুব ফ্রী মুডে ছিল। কথায় কথায় মা বলে ফেলেছিল এই বার বাইরে ট্রিপ হলে মা আমাদের কেউ নিয়ে যাবে। এতে কাজ যেমন হবে। তেমনি একসাথে ফ্রী টাইম ঘুরে ফুর্তি করে এনজয় করে কাটানো যাবে। আমার মায়ের এই প্রস্তাব টা দারুন লেগেছিল। কিন্তু কেনো জানি না আঙ্কেল এর এই প্রস্তাব টা ঠিক মন মত হল না। সে বলল, ” ওহ কম অন ইন্দ্রানী, তুমিও না।।ওদের মতন ইউং ব্লাড দের কি আমাদের সঙ্গে ট্রিপে গিয়ে ভালো লাগবে। তোমার ছেলে কে তো আমি চিনি দেখলে আমাদের সামনে ঠিক মতন সহজ হতে পারবে না। তাই বলছি কি, ওদের কে ওদের মতন enjoy করতে দাও।” Break fast sere amra uthe পড়লাম। মা আর আমাদের আটকালো না। যাবার সময় আমাকে আবেগে জড়িয়ে ধরে হাগ করলো। মায়ের গায়ের সেই আগের পুরনো গন্ধ এবার আমি খুঁজে পেলাম না। মা আমাকে জড়িয়ে ধরে বলল, যখনই সময় পাবি এখানে আমার কাছে চলে আসবি কেমন। সব সময় মনে রাখবি এটা তোর বাড়ি।” আমি মাথা নেড়ে মা কে আশ্বস্ত করলাম। মায়ের গায়ের গন্ধ চেঞ্জ হয়ে যাওয়ায় আমার মা কে বড্ড অচেনা লাগছিল। কে জানে জীবনযাত্রা পাল্টালে হয়তো সব পুরনো অভ্যাসের মত গায়ের গন্ধ ও একটা সময় পর পাল্টে যায়।
আমরা ব্রেক ফাস্ট সেরে আমরা মা আর আঙ্কেল কে বিদায় জানিয়ে বাড়ি ফিরবার জন্য প্রস্তুত হলাম। বেরোনোর সময় রবি আঙ্কেল নিজের থেকেই আমাদের সঙ্গে পার্কিং লট অব্ধি এলেন। গাড়িতে উঠবার সময় উনি দিয়ার কানের কাছে মুখ এনে বললেন, আজ দুপুর একটার সময় আমার অফিসে আসছো। Portifolio বানাতে আজকেই তোমাকে সেন এর ওখানে নিয়ে যাচ্ছি। তুমি রেডি থেকো। গাড়ি টা ওখানে wait korbe tomake Bari theke Amar অফিসে niye asbe। আমি তোমার জন্য wait করব। Besi দেরি করবে না কেমন।”
আঙ্কেল এর কথা শুনে দিয়ার মুখের ভাব গেলো পাল্টে। ও আঙ্কেল এর দিকে তাকিয়ে নরম সুরে বলল, ” আজকে না থাক আঙ্কেল। আমার না আজ শরীর টা ঠিক ভালো নেই। ফটোশুট টা কাল অথবা পরশু করুন।”
আঙ্কল এর দিয়ার উত্তর মোটেই পছন্দ হল না। সে খানিক টা বিরক্ত হয়েই বলল, ” দিয়া তোমার কথা শুনে আমি ফোন করে সব কিছু এরেনজ করলাম। আর এখন বলছ তুমি আসতে পারবে না।তুমি যে পারবে না সেটা আগে বলতে পারতে। এভাবে আমাদের সময় নস্ট করলে কেনো। সেন কত বড়ো আর ব্যাস্ত ফটোগ্রাফার আর ইউ নো দ্যাট? ওকে আজকের পর একমাসের মধ্যে আর পাওয়া যাবে না। মুম্বাই যাওয়ার আগে আমার আর অমিতের request e ও তোমার কাজ টা করে দিতে রাজি হয়েছে।” আঙ্কেল এর মুখে এসব কথা শুনে দিয়া আরো চিন্তাতে পরে গেলো। শেষে ব্যাক ফুটে এসে সেদিনই ওদের কথা মেনে portfolio korbar jonyo finally raaji Haye gelo।
Ami পরে জেনেছিলাম দিয়ার periods week shuru howar karone o barir baire giye onek ta samoy dhore oi portifolio shoot karte chaichillo naa। Kintu sesh mesh uncle de dewa kotha rakhte হাজারো শারীরিক প্রতিবন্ধকতা সত্বেও দিয়া বেলা একটার সময় রবি আঙ্কেল এর অফিসে গিয়ে রিপোর্ট করতে বাধ্য হলো। এই বিষয়ে আমার মন সায় দিচ্ছিল না, তবুও আমি দিয়া কে আটকালাম না। এভাবে শরীর খারাপের মধ্যে আঙ্কেল এর কাছে এত বড় একটা কাজের জন্য যাওয়া আমার মানষিক উদ্বেগ হাজার গুণ বাড়িয়ে দিয়েছিল।

More বাংলা চটি গল্প

Leave a Reply