আমার মা যখন বেশ্যা [৭]

Bangla Choti Golpo

পর্ব ৩০
আমি দুরু দুরু বুকে কাপতে কাপতে মিসেস বর্মন কে বললাম, ” এটা কি করছেন মিসেস বর্মন, প্লিজ ছাড়ুন আমাকে।”
কামিনী বর্মন হাসতে হাসতে আমার শার্ট টা খুলে নিয়ে আমার বুকে তার বা হাত টা বোলাতে বোলাতে বললো, ” তুমি কিছুই বোঝ না…তাই না। তোমাকে আমাদের সঙ্গে মিশতে গেলে নিজেকে যে একটু পাল্টাতে হবে। স্মুথ বিজনেস এর প্রয়োজনে আমাদের সঙ্গে যখন তখন শুতে পর্যন্ত হবে। চলো আজ থেকেই এই সিনসিলা শুরু করে দি”
আমি: ” এসব কি বলছেন আপনি…
কামিনী বর্মন: ” আস্তে আস্তে সব শিখে যাবে। ডিরেক্টর দের খুশি রাখা , বিশেষ করে আমার খেয়াল রাখা। সবার সাথে মিলে মিশে কাজ করা। আমাদের সঙ্গে পার্টি টে ড্রিংক করা। সব কিছু শিখবে…”
এই বলে উনি নিজের হাতে একটা পেগ বানিয়ে আমার দিকে এগিয়ে দিলেন। আর বললেন এটা খেয়ে নাও, সব কিছু easy haye jaabe।” এই বলে আমার মুখে জোর করে ড্রিংক টা ঢালতে লাগলো। দুই ঢক খেয়েই আমার বমি হয়ে যাবার জো হলো, পেগ টা এত তাই নিট বানিয়েছিল। ঐ গ্লাস টা আস্তে আস্তে শেষ করতেই আমার মাথা টা ঘুরে গেলো। চোখের সামনে দেখতে পেলাম, মিসেস বর্মন নিজের শাড়ি টা খুলে একটু একটু করে আমার দিকে এগিয়ে আসলেন। আমাকে আলতো পুস করে বেডে শুইয়ে দিল। আর তারপর কামিনী আমার কোমরের উপর উঠে প্যান্টের বেল্ট জিপ খুলে, প্যান্ট টা আর জকি টা নীচে নামিয়ে , আমার বাড়াটা বের করে তাতে একটা চকলেট ফ্লেভারের কনডম পড়িয়ে নিজের গুদে সেট করলো। আর আমার হাত দুটি চেপে ধরে আমার কোমরের উপর বসে জোরে ঠাপ খেতে শুরু করলো। ওর দেহের ভার আমার কোমর আর বাড়ার উপর পরছিল, ঐ পজিশনে চোদানোর অভ্যাস না থাকার ফলে আমার খুব কষ্ট হচ্ছিল। বাড়া টায় এত চাপ পড়ছিল মনে হচ্ছিল ওটা ফেটেই যাবে, চোদানোর সময় মিসেস কামিনী বর্মন একেবারে নির্দয় ভাবে চুদ ছিলেন। ফুল ডমিনেট করছিলেন, তার আদর আমাকে তৃপ্তির সাথে সাথে ব্যাথায় ভরিয়ে দিচ্ছিল। আমি অনুরোধ করছিলাম ছাড়বার জন্য কিন্তু সেই অনুরোধ উনি কানে দিচ্ছিলেন না। এই ভাবে করতে করতে মাত্র ১০ মিনিটেই আমার বীর্য বের হয়ে গেলো, তারপরেও উনি আমাকে ছাড়লেন না। আরো পনেরো মিনিট একই পজিশনে চোদানো চালিয়ে গেলেন। তারপর একগাদা রস বের করে, কনডম পাল্টে দিয়ে আবার শুরু করল। এবার দাড়ানো পজিশন নিয়ে করা হল। আমি কামিনীর পেছনে যেতে বাধ্য হলাম। রুমের জান লার দিকে কাচের দেওয়াল এর দিকে ফেস করে কামিনীর ass hole e ঢুকিয়ে ইন্টারকোর্স শুরু হলো। কামিনীর কোমর টা আমাকে জড়িয়ে রাখতে হলো সাপোর্ট এর জন্য। তারপর কামিনী বর্মন এর কথায় নেশায় বুদ হয়ে জোরে জোরে ঠাপাতে শুরু করলাম। এইবার পনেরো মিনিটে মাল আউট হয়ে গেল। তারপরেও কামিনী বর্মন এর শখ মিটল না। নিজের হাতে থুতু বার করে আবারো আমার বাড়া তাকে মালিশ করে বড়ো করতে লাগলো। আমি বললাম, ” এত রস আমার কোনোদিনই বের হয় নি। আজ আর আমি পারবো না। প্লিজ ছেড়ে দিন আমায়।”
কামিনী স্লাট ওম্যান এর বাড়া তাকে ধরে মালিশ করতে করতে বলল,” তোমার এটার ভেতরে না আরো রস জমে আছে, পুরোটা বেড়ায় নি এখনও, যত টুকু পারবো আমি ঠিক নিংড়ে নেবো তোমার থেকে। কম অন গেট রেডি।” আমার বাড়াটা খাড়া করে আরো পেগ ড্রিংক বানিয়ে খাইয়ে দিল। ওটা খাবার পর আমি বিছানায় এলিয়ে পড়লাম। কামিনী বর্মন তারপর আমার উপরে শুয়ে পড়ল। আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে খেতে আমাকে ফের নেশা গ্রস্ত করে তুললো। আমার ঠাটানো বাড়াটা আরো একবার কামিনী দেবীর গুদে প্রবেশ করলো। আর আধঘন্টা ধরে বিছানায় তুমুল আবেগ ঘন আদর করা র পর ফাইনালি মিসেস বর্মন যখন ছাড়লো, আমার সর্বাঙ্গ থেকে বাথ্যা হচ্ছে। মাথা তুলে উঠে দাড়াতে চেষ্টা করলাম, কিন্তু পারলাম না, বিছানার উপর ধপ করে পরে গেলাম। আর বিছানায় পড়তে মিসেস বর্মন আমাকে পুনরায় জড়িয়ে ধরলো, আমি ক্লান্ত ছিলাম, মিসেস বর্মন এর সুন্দর নরম নগ্ন শরীর টাকে জড়িয়ে খুব সহজেই ঘুমিয়ে পরলাম। সারারাত ঐ ভাবে মিসেস বর্মন এর সঙ্গে এক বিছানায় কাটিয়ে , সকালের আলো জানলা দিয়ে মুখে এসে পড়তেই আমি ধর মর করে উঠে পরলাম। শার্ট টা কুড়িয়ে পড়বার সময় আয়নায় চোখ চলে গেছিল। আমার বুকে টাটকা কামড়ে র দাগ দেখতে পেলাম। ছড়ে গিয়ে হালকা ব্লিডিং ও হচ্ছিল। আমি ওঠবার মিনিট খানেক এর মধ্যে মিসেস বর্মন এর ও ঘুম ভাঙলো। উনি উঠেই আমাকে পিছন দিক থেকে প্রেমিকার মত জড়িয়ে ধরলো, তারপর আমার গালে কিস করে বলল, ” তুমি উঠে পড়েছ। লাস্ট নাইট ইউ আর awesome। কবিতা ভুল কিছু বলে নি তোমার বিষয়ে, তুমি সত্যি খুব ভালো খেলো। মনে রাখবে যার তার সাথে শুয়ে নিজের এনার্জি আর পৌরুষ নষ্ট করবে না, নাউ ইউ আর টোটালি মাইন।আগে আমাকে তৃপ্ত করবে তারপর দম থাকলে বাকিদের চাহিদা মেটাবে… আর ভুলে যেও না সামনের সপ্তাহে তোমার জয়নিং। তার আগে তোমাকে এখানে একটা সই করতে হবে।” এই বলে আগের দিনের সেই bond পেপার টা আমার সামনে ধরলেন আর একই সঙ্গে পেন ও এগিয়ে ধরলেন। আমি থমকে আছি দেখে উনি হেসে আমাকে আবারো একটা কিস খেয়ে বলল, ” কম অন ডোন্ট গেট afraid, Tumi toh Amar under EI thakbe, bhoy nei, aste aste sob kichu obhyas hoye jabe। Nao Ebar lakkhi cheler moton Soi Kore dao, appointment letter niye Bari jao.” আমি আমতা আমতা করে ওনাকে বললাম, ” একবার মার সঙ্গে আলোচনা করে নি….তারপর একদিন এর মধ্যে আমি ফাইনাল ডিসিশন নিয়ে সাইন করে নেবো।”
আমার কথা শুনে মিসেস বর্মন কে একটু বিরক্ত দেখালো। সে আমাকে ঠেস দিয়ে কথা শোনালো, যা আপনার মেল ইগো কে হার্ট করলো, উনি বললেন, ” এত বড়ো হয়েছ। Qualified হয়েছ, এখনো এরকম মা মা করলে সামনের দিকে এগোতে পারবে না। নিজের ডিসিশন নিজেই নাও। এটে ভাবার কি আছে। এত ভালো জব এত ভালো স্যালারি ক্যাপ। তোমার লাইফ ফুল সেট হয়ে যাবে। কম অন আজকেই সাইনিং প্রসেস কমপ্লিট করে ঝামেলা মিটিয়ে ফেল। আমরা এমন ক্যান্ডিডেট চাই যারা কোম্পানির জন্য fully committed Hobe। Tai jonyo EI formality Kora।”
Mises burman ER kotha shune Ami চিন্তায় পড়ে গেলাম। মিসেস কামিনী বর্মন আমার মাথায় হাত বুলিয়ে বলল, ” আরে কেনো এত ভাবছো? তোমার লাইফ সিকিউরড করে দেবো। আমি তো আছিই। নিচ্চিন্তে সাইন করো… বাকি টা আমার উপর ছেড়ে দাও।”
আমি মিসেস বর্মন এর কথায় সাইন করে দিলাম বন্ড পেপারে। ঠিক করে বন্ড পেপারে লেখা ক্লজ গুলো পড়তে পারলাম না, শুধু একটা জিনিস ছাপার অক্ষরে চোখে পড়েছিল, যাতে লেখা ছিল, যাই হয়ে যাক ১০ বছরের আগে আমি ওদের কোম্পানির থেকে রিজাইন করতে পারবো না। সাইন করে আরো এক রাউন্ড বিছানায় শুয়ে ইচ্ছে না করলেও কামিনী ম্যাম কে সন্তুষ্ট করতে হলো। তারপর appointment letter হাতে নিয়ে বাড়ি ফিরলাম। এক সপ্তাহ পর join er date chilo। বাড়ি ফিরে স্নান করে বসেছি আমার মাও হোটেল থেকে ডিউটি সেরে ফিরলো। তাকে সেই সময় খুব tired ar ekhausted দেখাচ্ছিল। বাড়ি ফিরে নিজের রুমে না গিয়ে ড্রইং রুমের সোফার উপর ধপ করে বসে পড়লো। তারপর আমার সামনেই ব্যাগ থেকে সিগারেট এর বাক্স টা বের করে তার থেকে একটা সিগারেট নিয়ে লাইটার দিয়ে ধরিয়ে এক রাশ ধোয়া ছেড়ে বলল, ” কাল রাতে হেভী ধকল গেছে বুঝলি…৩ জন পালা করে আমাকে ছিড়ে খেয়েচে। এখন শাওয়ার নেবো, তারপর খাবো। তুই খেয়ে নিয়েছিস?” আমি মাথা নাড়লাম, মা বলল, ঠিক আছে তুই একটু খাবার গরম কর, আমি শাওয়ার নিয়ে পাঁচ মিনিটে আসছি। মা সিগারেট টা শেষ করে উঠে পড়ল। মার নিজের রুমের দিকে যাওয়ার সময় তার পিঠে দুটো জায়গায় টাটকা দাত বসানোর দাগ দেখতে পেলাম। মার ফরসা মসৃণ পিঠ টা লাল হয়ে গেছিলো। ওটা দেখে মন টা খারাপ হয়ে গেলো। লাঞ্চ খেতে খেতে ভাবলাম আমার জব এর কথা টা তুলি, কিন্তু মা অনেক দিন পর বেশ ফুর ফুরে মেজাজে আছে দেখে বলতে পারলাম না। আমি জানতাম না আমার বাইরে চলে যাওয়া নিয়ে মা কিভাবে react korbe। Ar Ami baire gele maa Sab kichu manage Kore adou Amar sange aste paarbe kina। এইসব সাত পাঁচ ভাবতে ভাবতে খাবার এর ওপর ফোকাস করতে পারছিলাম না। আমার এই চঞ্চলতা মার নজর এড়ালো না। আমার মাথায় হাত দিয়ে জিজ্ঞেস করলো ,” হ্যা রে তোর কি হয়েছে বল তো?”
আমি আস্তে আস্তে মা কে সব কিছু খুলে বললাম। শুনতে শুনতে মার মুখ চিন্তায় উদ্বেগে গম্ভীর হয়ে গেল। সে খাওয়া থামিয়ে, আমার দিকে তাকিয়ে বলল, ” নিজের কেরিয়ার নিয়ে এত বড়ো একটা সিদ্ধান্ত নিয়ে নিলি আমাকে একবার জানালি না। তোর থেকে এটা এক্সপেক্ট করি নি।”
এই বলে খাওয়া অসম্পূর্ণ রেখে হাত মুখ ধুয়ে মা টেবিল ছেড়ে উঠে পড়লো, সোজা নিজের ঘরে চলে আসলো। আমি ও মার পিছন পিছন আসলাম তাকে মানানোর জন্য।

পর্ব ৩১
মা রুমে এসেই ড্রেসিং টেবিলের সামনে বসে চুল আচরাতে লাগলো, তার চোখের কোণে অভিমানে জল ও জমেছে দেখলাম। আমি চট জলদি মার অভিমান ভাগানোর জন্য তার পিছনে গিয়ে তাকে জড়িয়ে ধরলাম। মা হালকা অভিমান দেখিয়ে বলল, এখন ছাড় আমায়। আমি মা কে ছাড়লাম না, উল্টে তার কাধের কাছে মুখ এনে বললাম, এই শহর এর জাতাকল থেকে বেরোনোর সুযোগ যখন এসেছে আই থিঙ্ক আমার এটা নেওয়া উচিত, আমার সাথে তুমিও তো যাবে….আমরা নতুন শহরে নতুন ভাবে শুরু করব। রবি আঙ্কেল এর থেকে বেটার মানুষ তুমি ডিজার্ভ কর। এখান থেকে না বেড়ালে সেটা তুমি পাবে না। তোমাকে ওরা নিংড়ে নিচ্ছে মা। বুঝতে পারছো না।” আমার কথা শুনে মা চোখের জল মুছে শান্ত হলো। সে আমার দিকে নরম দৃষ্টি এনে বলল, আমার জন্য তুই এত ভেবেছিস… আর আমি তোকে ভুল বুঝছিলাম….কিন্তু তুই যা বলছিস হয় না রে, আমিও বন্ডে সাইন করেছি। দেড় বছরের আগে এই জীবন থেকে মুক্তি পাবো না।” আমি তাকে যথা সম্ভব আশ্বস্ত করে বললাম, “আরে কেন পাবে না। এখনো সব কিছু শেষ হয়ে যায় নি। তোমার উপযুক্ত replacement Pele Ora tomake thik realese Kore debe। Ami e bishoye Ruma auntyr sange kotha bolbo। ওই পারবে কোনো একটা উপায় বের করতে।” রুমা আণ্টি র নাম শুনে মা খানিক টা চটে গেলো। মা বললো তুই আমার কথা শুনবি না , সেই ঐ স্বার্থপর নারী যে আমাকে ঠকিয়ে আজকের দিনে র জন্য তৈরি করেছিল সেই তার সঙ্গে যোগাযোগ রাখবি তাই না।” আমি বললাম, সে যেরকম টাকার জন্য একটা সময় তোমাকে বাজে ভাবে ইউজ করেছে, তেমনি এখন তুমিও তাকে ব্যাবহার করে এই চুক্তির থেকে মুক্তি পেতেই পারো। মাথা ঠাণ্ডা করে একবার আমার কথা শুনে দেখো। তুমি কি বুঝতে পারছ না। তোমাকে ওরা হোটেলে ডেকে প্রতিদিন নিংরে শেষ করে নিচ্ছে। এখন এদের খপ্পর থেকে না বেরোতে পারলে তুমি তো মা তিলে তিলে শেষ হয়ে যাবে। রুমা আণ্টি র সাহায্যে যদি এর থেকে বেরিয়ে আসতে পারো এর থেকে ভালো কিছু হয় না তাই না?” মা বললো, ” তুই যতটা সহজ ভাবছিস এ ই লাইন থেকে বেরানো ওতো সহজ না। ওরা মানবে না। তাছাড়া আমার নেশা হয়ে গেছে এভাবে একাধিক পুরুষ দের সঙ্গে শুয়ে শুয়ে, ওসব ছাড়া এখন আমি থাকতে পারবো না।” আমি মার কাধে হাত দিয়ে বললাম, ” উফফ মা তোমাকে সেক্স করতে কেউ বারণ করছে না। তোমার প্রাইভেট লাইফ তুমি কি ভাবে ডিল করবে সেটা তোমার একান্ত ব্যাক্তিগত বিষয়। কিন্তু তোমাকে এসব করতে এভাবে কেউ ফোর্স করবে না, তোমার ভালো লাগলে নিজের থেকে করবে, কারোর নির্দেশে এভাবে নয়। বুঝতে পারছো?” এটা বলে আমি সামনাসামনি মা কে আবেগের বসে জড়িয়ে ধরলাম। মা ও আমার বুকে মুখ গুজে শান্ত হলো। তবুও রুমা আন্টির কাছে যাওয়া নিয়ে মার মনে অনেক দ্বিধা ছিল। আমি অনেক বোঝানোর পর মা রুমা আন্টির কাছে গিয়ে তার হেল্প নেবার বিষয়ে রাজি হলো। আমি সময় নষ্ট না করে সেদিনই সন্ধ্যে বেলা রুমা আন্টির কাছে নিয়ে গেলাম। আমাদের দুজন কে একসাথে ওর ফ্ল্যাটে দেখে রুমা আণ্টি খুব অবাক হয়ে গেছিল। আমরা নিরূপায় হয়ে ওর সাহায্য চাইতে এসেছি শুনে ওর মুখে একটা মিচকে ধূর্ত হাসি ফুটে উঠে মিলিয়ে গেল। আমাদের স্বাগতম করে ভেতরে ড্রয়িং রুমে বসালো। তারপর আমাকে সফল ভাবে ইন্টারভিউ ক্র্যাক করবার জন্য congratulate করল। আমাকে হাগ করে বললো আমার এই achievement e ruma aunty khub khusi হয়েছে। আমি অন্য শহরে চলে যাব বলে কিছুটা আপসেট ও দেখাচ্ছিল। রুমা আণ্টি যখন এই কথা গুলো বলছিল আমি মার দিকে তাকাচ্ছিলাম। আমার চাকরির খবর মার আগে রুমা আণ্টি পেয়েছে দেখে মা কে খুব একটা সন্তুষ্ট দেখালো না। কোনরকমে ম্যানেজ করে মা কে রুমা আণ্টি র ফ্ল্যাটের ভেতরে এনে তুললাম। আমরা রুমা আণ্টি র ওখানে বসতে না বসতেই রুমা আণ্টি আমাদের কে হার্ড ড্রিংক খেয়ে আমার জব এর খবর টা সেলিব্রেট করবার প্রস্তাব দিল। আমি আর মা দুজনেই না করেছিলাম প্রথমে কিন্তু রুমা আণ্টি র জোরাজুরি টে সেই আপত্তি টিকলো না। আমি মার সামনে অ্যালকোহল ছোঁবো না তাই আমাকে পেপসি দিল। মা মানষিক অস্থিরতায় ভুগছিল, সে রুমা আন্টির কথাতে এসে ওর সঙ্গে ড্রিংক করতে শুরু করলো। ড্রিংক করতে করতে রুমা আণ্টি উঠে এসে মার পাশে গায়ে গা লাগিয়ে বসলো। একহাত দিয়ে রুমা আণ্টি মার কাধের উপর থেকে শাড়ির আঁচল সরিয়ে অন্য হাত দিয়ে মার হাতের স্লিভে হাত বোলাতে শুরু করলো। আর বললো, ” ইন্দ্রানী ইউ become more sexy day by day। প্রথম বার যা দেখেছিলাম আজ যা দেখছি অবিশ্বাস্য, এত সৌন্দর্য নিয়ে তুমি তোমার বেড পার্টনার দের ছেড়ে যাবে কোথায়? যেখানেই যাবে মধুর লোভে থাকা মৌমাছির মতন ঝাঁকে ঝাঁকে পুরুষ রা তোমার প্রতি আকৃষ্ট হবে। আর খুব ভালো হয় যদি তুমি সেটা এনজয় করো। একটাই লাইফ সুইট হার্ট। ঠিক ভাবে না বাঁচলে চলবে। ” এই বলে হালকা টান মেরে মার শাড়ির আঁচল টা বুকের উপর থেকে সরিয়ে দিল। যার ফলে আমার সামনে এক মুহূর্তে মার বুক পেট সব উন্মুক্ত হয়ে গেছিলো, মা খানিকটা অস্বস্তি বোধ করছিল, আমার ও রুমা আণ্টি র সামনে খানিক টা লজ্জা লাগছিল। একমাত্র রুমা আণ্টি র এসব ব্যাপারে কোনো চক্ষু লজ্জা ছিল না। সে মার মুখের সামনে শুনিয়ে দিল , ” উফফ ইন্দ্রানী তুমিও না, এত জনের সামনে কাপড় খুলবার পরেও ছেলের সামনে তোমার শাড়ির আচল সরে যাওয়াতে অ্যাকওয়ার্ড ফিল করছ? এরপর ছেলের সাথে অনেক হাই ক্লাস অফিস পার্টি টে যাবে সেখানে কিন্তু এসব সমানে চলবে… আর তোমার ছেলে রীতিমত বড়ো হয়ে গেছে, তাকে দিয়ে রেগুলার মাই ও টেপাতে পারো, নিজের শরীরের যত্ন ও করাতে পারো, হা হা হা “। মা এর জবাবে কিছু বলতে পারলো না শুধু আমার দিকে একবার তাকাল। তারপর কয়েক পেগ ভদকা খেয়ে আসল কথা বার্তা শুরু হল। মা আর আমি দুজনে মিলে ভাগ ভাগ করে আমাদের সমস্যা গুলো খুলে বললাম আর এই বিষয়ে রুমা আণ্টি র সহায়তা প্রয়োজন এটিও খুলে বললাম। সব কথা শুনে, রুমা আণ্টি কয়েক মিনিট চুপ করে রইলো। তারপর মার দিকে তাকিয়ে বলল, ” রবি আর মিস্টার দুবে কে ম্যানেজ আমি করে দিতেই পারি, কিন্তু এর জন্য আমি কি পাবো তোমাদের থেকে…?”
মা বললো ” ছেলে কে একা ছাড়তে পারব না। ওর সাথে যেতে আমাকে হবেই। এর জন্য আমি যেকোনো মূল্য চোকাতে রাজি আছি।”
রুমা আণ্টি র মুখে হাসি ফুটলো, আণ্টি আমাদের দিকে তাকিয়ে বললো” গুড, আমি এটাই শুনতে চাইছিলাম। তোমরা আমার দিক টা দেখলে আমিও তোমাদের হেল্প করবো। চিন্তা করো না।আমি দুদিনের মধ্যে সব ঠিক করে দেবো, আমার বেশ উপর তলা অব্ধি সোর্স আছে তোমাকে ঐ কোম্পানির কন্ট্রাক্ট থেকে বের করা আমার পক্ষে খুব ডিফিকাল্ট হবে না। জাস্ট কটা ফোন কলে কাজ হয়ে যাবে। হা হা হা…” মা জিজ্ঞেস করলো তোমার জন্য কি করতে হবে আমাদের কে, টাকা পয়সা দিয়ে ….” মা তার কথা সম্পূর্ণ করতে পারলো না। তার আগেই রুমা আণ্টি মা কে থামিয়ে দিয়ে বললো, ” না না, এ তুমি কি বলছো ইন্দ্রানী, তোমাদের সঙ্গে কি আমার টাকা পয়সা র সম্পর্ক। টাকা পয়সা আমার লাগবে না। আমার একটু অন্য কিছুতে ইন্টারেস্ট। ইন্দ্রানী তুমি বরং এক কাজ করো, আজকের রাত টা আমার এখানে কাটিয়ে যাও, আমার পরিচিত দুজন অতিথি আসবে আজ এখানে আর কিছুক্ষণের মধ্যে। তাদের সাথে আমরা সেলিব্রেট করবো সারা রাত। আমি আজ দেখবো রবি দের সঙ্গে এই ক মাসে তুমি কি কি শিকেছো। দেখো তুমি রেডি তো? কারণ আজকে কিন্তু ঘুমানো যাবে না।” মা রুমা আণ্টি র কথা টে রাজি হয়ে গেল। কিন্তু আমাকে কিছুতেই ওদের সঙ্গে থাকতে allow korlo naa। Ruma aunty বাধ্য হয়ে আমাকে বিদায় জানিয়ে বললো, “ঠিক আছে সুরো তুমি এখন আসতে পারো। কাল দুপুর বেলা এসে তোমার মামনি কে বাড়ি ফেরত নিয়ে যেও কেমন। আর হ্যা কাল কে তোমার রেজাল্ট আউট হবে। তোমার আগামী জীবনের জন্য তোমাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই। ” আমি এই কথা শুনে আমার মার মুখের দিকে তাকালাম। আমার মা কে রুমা আণ্টি র হাতে এক রাতের জন্য ছেড়ে যেতে কিছুতেই মন চাইছিল না। আমি মার মুখের দিকে তাকাতে আমাকে অবাক করে মা গম্ভীর মুখে এক গ্লাস মদ এক চুমুকে শেষ করে রুমা আণ্টি র নির্দেশ পালন করতে ইশারা করলো। আমিও উঠে পরলাম, আমি বেরিয়ে আসার সময় বেশ কিছুক্ষন রুমা আণ্টির ফ্ল্যাটের বাইরে লনে লিফট এর গেটের কাছে দাড়িয়ে ছিলাম। পাঁচ মিনিটের মধ্যে আমার চোখের সামনে দিয়ে দুজন লম্বা চওড়া সুট পড়া লোক রুমা আণ্টি র ফ্ল্যাটের ভেতর প্রবেশ করেছিল। ফ্ল্যাট এর ভেতর প্রবেশ করবার মিনিট দুয়েক এর মধ্যে আমি chaimpeign এর বোতল খুলবার আওয়াজ পেয়ে ছিলাম। আমি রুমা আণ্টি র ফ্ল্যাটের বাইরে আর না দাড়িয়ে বাড়ি ফিরে আসলাম।
বাড়ি ফিরে এসে একা একা খুব বোর লাগছিল। তখন নন্দিনীর সঙ্গে ফোনে যোগাযোগ করলাম। দু তিন বার চেষ্টা করার পর ফোনে সংযোগ স্থাপন হয়েছিল, সেই সময় হোটেল রুমে সেক্স সার্ভিসে ব্যাস্ত থাকায় নন্দিনী আমার সঙ্গে ভালো করে কথা বলতে পারলো না। ওর গলার সুর শুনে কেনো জানি মনে হচ্ছিল প্রথম বার নন্দিনী আমার সাথে কথা বলতে খানিকটা বিরক্ত বোধ করছে। তাও যতটুকু বলল, তার জন্য ওর ক্লায়েন্ট এর কাছে হিন্দিতে গালি খেলো। আমার তাতে খারাপ লাগলো, আমি ফোন টা রেখে দিলাম। নন্দিনীর মতন নারী কে পেয়েও ভাগ্যের পরিহাসে হারিয়ে ফেলেছিলাম। আমি নন্দিনীর কাজের সময় নষ্ট না করে ফোন টা রেখে দিলাম। রাত এর খাবার নিজেই গরম করে খেয়ে যখন নিজের রুমে গিয়ে শুয়ে পড়ব ভাবছি। এমন সময় দরজায় কলিং বেল শুনে কিছুটা অবাক ই হলাম। এত রা তে আবার কে এসেছে দেখার জন্য দরজা খুলে বিস্ময়ে অবাক হয়ে গেলাম। দিয়া মুখ নিচু করে দাড়িয়ে ছিল তার সামনে ওর লাগেজ ও ছিল। আমি দরজা খুলতেই ও কোনো কথা না বলে গট গট করে হেঁটে লাগেজ নিয়ে ভেতরে চলে আসলো। আমি দরজা বন্ধ করে ওর পেছন পেছন ড্রইং রুমের মধ্যে প্রবেশ করলাম। দিয়ার এই অপ্রত্যাশিত আগমন আমাকে বাকরুধ্ব করে দিয়েছিল।

  bangla sex golpo বউ থেকে hot youtube Star! – 8 by Suronjon

পর্ব ৩২
দিয়া আমার কাছে এসে অব্ধি একটা কথা না বললেও, দিয়ার চোখে আমি স্পষ্ট সমর্পণের দৃষ্টি খুঁজে পারছিলাম, যা আমি এর আগে কোনো নারীর চোখে দেখি নি। যা দেখে আমি কার্যত ভয় পেয়ে গেলাম।
আমি ওর জন্য এক গ্লাস জল এনে ওকে দিলাম। আমি দেখলাম ঢক ঢক করে এক নিশ্বাসে খেয়ে নিল। তারপর আমার হাত ধরে আমার চোখে চোখ রেখে বললো,” আমাকে তোমার এখানে থাকতে দেবে প্লিজ, আমি বাড়ি ছেড়ে চলে এসেছি। ঐ নরকে আমি আর থাকবো না।”
আমি বললাম, ” কি হয়েছে দিয়া, আমায় খুলে বলবে?”
দিয়া: মা বাবা দুজনেই নিজেদের মতো ব্যভিচারে লিপ্ত। কাল তো বাবা নেশার ঘোরে মনোরমা আণ্টি কে বাড়িতে এনে তুলেছে, মা তিন দিন হলো বাড়ি ফিরছে না। আমার ওখানে দম বন্ধ হয়ে আসছে। ওখানে থাকলে আমি মারা পড়বো। প্লিজ আমাকে থাকতে দাও, আমার কোথাও যাওয়া র নেই বিশ্বাস করো।
আমি ওকে সোফায় বসিয়ে শান্ত স্বরে বললাম, সে তুমি তোমার যতদিন ইচ্ছে থাকতেই পারো, কিন্তু তোমাকে জানিয়ে রাখা দরকার আমার মাও একই রকম চরিত্রহীন নারী। এখানে থাকলে চোখের সামনে অনেক পুরুষ মানুষ কে মার সঙ্গে দেখবে। তাছাড়া আমি ও তোমার মতন হাপিয়ে উঠেছি মা কে নিয়ে তাড়াতাড়ি বাইরে চলে যাবো চাকরি নিয়ে। বাইরে বলতে দেশের বাইরে না। অন্য রাজ্যে বড়ো শহরে।
দিয়া আমার কথা শুনে বলল, ” আমি একটু হলেও মানুষ চিনতে পারি। তুমি আমার সামনে অন্তত নিজের থেকে কোনো ব্যভিচার করবে না। তুমি ঐ ধরনের ছেলে নও। তোমার মা যখন তোমার সঙ্গে যেতে সায় দিয়েছেন তিনিও তোমার মতন ভালো মনের মানুষ ই হবেন।আমার মা তো টাকার নেশায় অন্ধ হয়ে আমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। নাহলে আমিও তো বাইরের ইউনিভার্সিটি থেকে স্কলারশিপ পেয়েছিলাম।
আমি চুপ করে গেলাম, এরপর দিয়া ওর মায়া ভরা চোখে আমার দিকে সমর্পণের দৃষ্টি টে তাকিয়ে বলল, ” আচ্ছা তোমার জীবনে বিশেষ কেউ আছে? আমাকে খুলে বলো, আমার জানা টা ইম্পর্ট্যান্ট।”
আমি বললাম , ” তোমার মার প্রতি আমার সামান্য দুর্বলতা ছিল। কিন্তু সে আমায় প্রত্যাখ্যান করেছে বুঝতে পারছি। তাকে ছাড়া সেদিনের পর থেকে আমি তোমার প্রতি দুর্বল।”
দিয়া বললো, ” আমারও তো সেদিনের পর থেকে তোমার কথাই শুধু আমার মনে হয় জানো, আমি মনে হয় না তোমাকে ছাড়া থাকতে পারবো না।”
আমি: কি বলছ ভেবে বল দিয়া আমার জীবনে অনেক নারী এসেছে বিছানায়।তারা আমাকে ব্যাবহার করেছে।
দিয়া: তারপরেও আমি তোমার সঙ্গে থাকতে চাই। তোমাকে ওদের হাতে নষ্ট হতে দিতে পারি না।
আমি আর থাকতে না পেরে জড়িয়ে ধরলাম , সেদিনই তো বলতে পারতে, আমি তাহলে এই জব এর জন্য বন্ড পেপারে সাইন করতাম না। এই বলে দিয়া কে সব খুলে বললাম। সব কথা শুনে দিয়া আশ্চর্য হয়ে গেছিল। যাই হোক কোন পরিস্থিতির শিকার হয়ে আমি ওটা করতে বাধ্য হয়েছি সেটা বুঝতে পেরে দিয়া আমাকে ক্ষমা করে দিয়েছিল।
দিয়া: আজ তো তোমাকে মনের কথা বললাম। আর আমার মনে হয় তুমি ওটা নিয়ে বেকার চিন্তা করছো। আদৌ ওটা নিয়ে ভাবার কিছু হয় নি। তবে জয়ন যখন করো নি। আই থিঙ্ক ঐ টার্ম পেপারের কোনো মূল্য নেই। তুমি যখন সই করেছিলে কোনো উইটনেস ছিল না তো?
আমি: না কেউ ছিল না।
দিয়া: তবে আর কি, কাল তোমার রেজাল্ট বেরাক, তারপর ভালো দেখে একটা জায়গায় application kore debe। Ar Ami toh Tomar sange acchi।
আমি: মনের জোর টা পারছিলাম না। তুমি আসা টে ফিরে পেলাম। আচ্ছা তুমি কিছু খেয়েছো? নাকি না খেঁয়েই বাড়ি থেকে চলে এসেছ আমার কাছে?
দিয়া মাথা নাড়লো, আমি উঠে কিচেনে গিয়ে ওর আর আমার জন্য সামান্য কিছু খাবার গরম করে নিয়ে আসলাম। দিয়া ওয়াশ রুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে আমার সাথে বসে বেশ আয়েশ করে সেটা খেল। তারপর একসাথে বসে গল্প গুজব করে ওকে গেস্ট রুমে নিয়ে গিয়ে ওর শোওয়ার ব্যাবস্থা করে দিলাম। আমি যখন ওকে গুড নাইট বলে চলে আসছি, এমন সময় দিয়া এসে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরলো, আদুরে গলায় বলল, ” আমার সঙ্গে আরও কিছু খন কাটিয়ে যাও না সুরো, আজকে আমি একা থাকতে পারবো না।” বাধ্য হয়ে আমিও অগত্যা দিয়ার সঙ্গে ঐ গেস্ট রুমের ভেতর আটকা পড়ে গেলাম। দিয়া আমাকে জড়িয়ে ধরলো, আমি ওকে বললাম, ” কি করছো দিয়া , ছেড়ে দাও আমায়, এরপর আমি নিজেকে কন্ট্রোল করতে পারব না।” দিয়া আমার বুকে মুখ ঘষতে ঘষতে বলল,” তোমাকে এত কাছে পেয়ে ছাড়তে ইচ্ছে করছে না।” দিয়ার সাথে জড়াজড়ি অবস্থায় বিছানায় গেলাম। দিয়া ভেতরে ভেতরে খুব অশান্ত হয়ে ছিল। তাকে শান্ত করতে আমিও ওকে আদর করতে শুরু করলাম । দিয়া বাধা দিল না বরং চ নিজের সব কিছু খুলে দিল। আস্তে আস্তে নিজের হাফ প্যান্ট সরিয়ে নিজের পুরুষ অঙ্গটা বের করলাম, ওটা দেখে দিয়া নিজের থেকেই পা ফাঁক করে দিল। আমি ইতস্তত বোধ করছি দেখে নিজেই বলল, আমার মা কে তো দিব্যি ভোগ করেছো, টা আমার সঙ্গে করবার সময় তুমি এত uncomfortable feel Koro keno? Come on baby…”
দিয়ার ধমকে আমার পুরুষ স্বত্বা যেন আঘাত পেয়ে জেগে উঠল। আমি ওর গুদ এর মুখে সেট করে আস্তে আস্তে ভেতরে ঢুকিয়ে দিলাম। দিয়া উত্তেজনায় কেপে উঠলো, আমি ওর দুই হাত বিছানার উপর চেপে ধরে আস্তে আস্তে ঠাপ দিতে আরম্ভ করলাম। দিয়া নিজের সব টুকু উজাড় করে দিয়ে আমাকে সন্তুষ্ট করবার চেষ্টা করছিল। আমিও ওকে মন থেকে আদর করছিলাম, ওর যাতে বেশি অসুবিধা বা কষ্ট না হয় সেদিকে নজর দিচ্ছিলাম। দিয়া মাঝে মাঝে ই অস্ফুটে আই লাভ ইউ সুরো, কথা টা উচ্চারণ করে আমাকে গরম করে দিচ্ছিল। দুজনে দুজনের মনের উদ্বেগ কমাতে সেক্স কে বেছে নিয়েছিলাম। আমি আর দিয়া মিলে আমাদের বাড়ির গেস্ট রুমের বিছানায় একটা দারুন যৌণ উত্তেজনাময় রাত কাটানোর পর সকাল হতে দুজনে প্রায় একসাথে বিছানা ছাড়লাম। দিয়া কে কফি করে এনে দিলাম। তারপর একসাথে বসে কফি খেলাম। সকালে বিছানায় বাসি কাপড়ে ওকে যেন আরো সেক্সী দেখাচ্ছিল। একসাথে বসে ব্রেকফাস্ট ও করলাম। মাঝে একবার নন্দিনী কে এসএমএস করে জানিয়ে দিয়েছিলাম যে ওর মেয়ে আমার সাথে আছে গতকাল রাত থেকেই, দুই মিনিটের মধ্যে রিপ্লাই ও আসলো ” আমি জানি ও তোমাকে পছন্দ ক রে ওর খেয়াল রেখো।”
এরপর নির্দিষ্ট অনলাইন সাইটে গিয়ে রেজাল্ট চেক করলাম। প্রত্যাশা মতন ফার্স্ট ক্লাস পেয়েই পাস করে ছিলাম। রেজাল্ট বেরোনোর পর বন্ধু আত্মীয় স্বজন দের ফোন আসতে লাগলো। একে একে সবার সাথে কথা বলে সবার থেকে শুভেচ্ছা গ্রহণ করার পর , বাবার সাথে ও অনেকদিন বাদে কথা হল। বাবা আমার রেজাল্ট শুনে খুব খুশি হয়ে ছিলেন। বাবা আমার জন্য ওর এক বন্ধুর ফার্মে ব্যাবস্থা করে রেখেছিলেন। কালকেই সেখানে গিয়ে রিপোর্ট করতে বললেন, বাবা সাথে সাথে তার সুপারিশের একটা চিঠি ইমেইল ও করে দিয়েছিলেন। বাবার বন্ধুর এই কোম্পানি টা ব্যাঙ্গালোরের হলেও আমি আমার শহরে থেকেই রিজিওনাল অফিসে থেকেই কাজ করতে পারবো শুধু মাসে এক দু বার আমাকে ওদের হেড অফিসে গিয়ে রিপোর্ট করতে হতে পারে। সব মিলিয়ে আমার মতন ছেলের পক্ষে এর চেয়ে সন্মানের কাজ হয় না। বাবা বললো অন্তত দুই বছর এই রিসার্চ ফাউন্ডেশন এর সাথে যুক্ত থেকে অভিজ্ঞতা অর্জন করে আমি আরো বড়ো জায়গায় কাজের জন্য এপ্লাই করতে পারি। আমি বাবার ফোন রেখে একটা কথাই চিন্তা করছিলাম বাবার করে দেওয়া এই যোগাযোগ মা কিভাবে নেবে। মার কথা ভাবতে ভাবতে রুমা আন্টির ফোন এলো, congrats Suro bole ruma aunty amake suveccha barta দিলেন। শুভেচ্ছা পর্ব মেটার পর আমি ওকে ডিরেক্ট আমার মার কথা জিজ্ঞেস করলাম, রুমা আন্টি গলার voice Ektu namiye বলল, ” সুরো তোর মা কাল রাতে কামাল করে দিয়েচে, পার্টির ওকে এত পছন্দ হয়ে গেছে যে ওকে বুক করে একটা রিসোর্ট এ নিয়ে গেছে। চিন্তা করিস না রিসোর্ট থেকে সন্ধ্যের মধ্যেই তোর মা বাড়ি ফিরে আসবে।” ” হ্যা আরেকটা কথা কাল রাতে তোর মার সৌজন্যে আমরা দারুন সব ফুটেজ পেঁয়েছি। একদিন চলে আয় আমার কাছে সব দেখাবো হা হা হা.. ইন্দ্রানী সত্যি দারুন উন্নতি করেছে।” রুমা আণ্টি র ফোন রাখার সাথে সাথে দিয়া এসে আমাকে পিছন দিক থেকে জড়িয়ে ধরলো, আমি ওকে সামনে এনে ওর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলাম। আমার রেজাল্ট দেখে দিয়া ও ভীষন আনন্দ পেয়েছিল, ওকে আগের রাতের তুলনায় অনেক টা ঝড় ঝড়ে relax লাগছিল। চুমু খাবার পর আমরা দুজনেই আস্তে আস্তে sexually heat kheye gechilam। দিয়া আমাকে ছাড়তে চাইছিল না। আমাকে হাত ধরে রুমের ভেতর নিয়ে গেলো, আমি মন্ত্র মুগ্ধের মতন দিয়ার সঙ্গে গেলাম। তারপর আমরা আবার সেই গেস্ট রুমের গিয়ে একে ওপর এর সঙ্গে আবারও অবাধ যৌন সঙ্গমে লিপ্ত হলাম। দিয়া আমাকে এবার তাকে ভোগ করতে কোনো বাধা দিল না। খোলাখুলিই লাগাতে দিল। সারা দুপুর ওকে নিয়ে বিছানায় খেলবার পর মার চিন্তা আস্তে আস্তে আমার মাথার মধ্যে আসছিল। ফোনে কিছুতেই তাকে পাওয়া যাচ্ছিল না ফলে চিন্তা হাওয়া স্বাভাবিক।
তারপর সন্ধ্যের পর ও মা না ফেরায় আমি চিন্তায় চিন্তায় অস্থির হয়ে গেলাম। আমাকে মার চিন্তায় অস্থির দেখে দিয়া ও আপসেট হয়ে পড়েছিল। শেষে ও আমাকে নিয়ে সন্ধ্যের পর একটু ঘুরতে বেড়ালো। ঘরে বসে বসে ভালো লাগছিল না। কাজেই আমি দিয়ার সঙ্গে বাইরে একটু ঘুরে আসার ব্যাপারে আপত্তি করলাম না। শপিং মল ঘুরে হালকা শপিং করে, আমরা একটা চাইনিজ রেস্তোঁরা টে ডিনার সারতে গেলাম। সেখানে আমার কিছু পুরনো বন্ধু বান্ধব ও by chance জুটে গেছিল। রেজাল্ট আউট এর celebration korte ora sabai hard drink ER order dilo। আমার আর দিয়া অবশ্য হার্ড ড্রিংক খাবার ব্যাপারে আপত্তি করেছিলাম, কিন্তু আমাদের আপত্তি ধোপে টিকলো না। আমাদের টেবিলে যখন মদ ভর্তি সব পেয়ালা আসলো, আমি তখন মা কে কনস্ট্যান্ট try Kore যাচ্ছিলাম ফোনে। কিছুতেই মা কে লাইনে পারছিলাম না।
একবার তো মার লাইন তিনবার রিং হয়ে কেটে গেল। আরো একবার ট্রাই করলাম দেখলাম মার ফোন টা সুইচ অফ হয়ে গেছে শোনাচ্ছে, এরপর আমি কিছুটা আপসেট হয়ে ই মদের পেয়ালা টে চুমুক দিলাম।

পর্ব ৩৩
মায়ের চিন্তায় একটু বেশি মদ খেয়ে ফেলেছিলাম। দিয়া কোনো মতে একটা taxi ডেকে আমাকে বাড়িতে ফেরত এনেছিল। বাড়িতে এসে ও আমাকে আমার ঘরে এনে শুইয়ে দিল। ঘরে শুইয়ে দিয়ে যখন দিয়া বেরিয়ে যাচ্ছে আমি ওকে হাত ধরে টেনে নিজের কাছে আনলাম, তারপর ওকে পুষ করে বিছানায় আমার সাথে শুইয়ে দিলাম। দিয়া অবাক দৃষ্টিতে আমার দিকে তাকালো , আমি ওর টপ টা টেনে খুলতে লাগলাম, ও কোনো বাধা দিল না। ওকে শক্ত করে ধরে নিজের কাছে আনলাম, এইভাবে আস্তে আস্তে দুজনের ঠোঁট এক জায়গায় আসলো। আমরা একে অপরকে জড়িয়ে ধরে খানিক খন আদর কর বার পর একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম। সকালে ঘুম ভাঙ্গলো নিজেকে আরও একবার দিয়ার সাথে এক চাদরের তলায় শুয়ে থাকতে আবিষ্কার করলাম। দিয়া কে আমার পাশে অর্ধ নগ্ন অবস্থায় দারুন মিষ্টি লাগছিল। দিয়ার গালে ভালোবাসা ভরা চুমু খেয়ে, আমি বিছানা ছেড়ে উঠে পরলাম। বিছানা ছেড়ে উঠেই, প্রথমে কিচেনে গেলাম। আমার আর দিয়ার জন্য বেশ কড়া করে কফি বানালাম। তারপর একটা ট্রে টে করে কফি আর বিস্কিট নিয়ে আমার রুমে আসলাম। দিয়া কে ঘুম থেকে তুললাম, ওর হাতে কফি মাগ এগিয়ে দিলাম। ও আমাকে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে বললো, ” তুমি না আমার অভ্যাস খারাপ করে দিচ্ছ। বাড়িতে আমি বেড এ বসে বাসি মুখে কফি খেতাম না।” আমি জবাবে হাসলাম । তারপর ফ্রেশ হয়ে বাবার পরিচিত সেই ব্যাক্তির কোম্পানির ইন্টারভিউ এর জন্য তৈরি হচ্ছি এমন সময় বাইরে একটা গাড়ি থামার আওয়াজ পেলাম। যা আন্দাজ করেছিলাম তাই মা অবশেষে বাড়ি ফিরলো। মা ফিরেই কোনো কথা না বলে, গট গট করে ওপরে উঠে সোজা নিজের রুমে চলে গেল। এক ঝলক যা দেখলাম সেসময় মার চুল অবিনস্ত আর চোখ লাল হয়ে ছিল। ” মা কে দেখে মনে হচ্ছিল আগের রাতের হাং ওভার পুরোপুরি কাটে নি। গাড়ির শব্দ শুনে দিয়াও কিছুক্ষন পর রুম থেকে বাইরে ড্রইং রুমে আসলো। এসে আমাকে জিজ্ঞেস করলো, ” আণ্টি ফিরলো?” আমি জবাব দিলাম, ” হ্যা ফিরেছে, তবে খুব tired। Ma ke ekhon disturb Koro na। শোনো Ami ekhon বেড়াচ্ছি, ইউনিভার্সিটি যাবো result collect korbo, tarpor সেখান থেকে virtual interview debo। ফিরে এসে একসাথে লাঞ্চ করব। যদি দেরি হয় তুমি খেয়ে নিও। রান্নার লোক একটু বাদেই আসবে। যা খেতে ইচ্ছে হয় বলবে বানিয়ে দেবে। আর তোমার কিছু প্রয়োজন হলে ফোন করো আমি ফেরবার পথে নিয়ে আসবো। Ok?”
দিয়া আমার কথায় সম্মতি সূচক মাথা নাড়ল, তারপর ওর কপালে চুমু খেয়ে আমি আমার ফাইল নিয়ে বেরিয়ে পড়লাম। ইউনিভার্সিটির কাজ সারতে আধ ঘন্টা সময় লাগলো। বন্ধুদের সঙ্গে গ্রুপ ছবি তুলতে আরো দশ মিনিট। তারপর সেখান থেকে আমি সেই রিসার্চ ফাউন্ডেশন এর অফিসে চলে গেলাম। বাবার যিনি বন্ধু অর্থাৎ কোম্পানির কর্ণধার বাইরে থাকেন। তবে তার সঙ্গে ঐ রিজিওনাল অফিসে বসে virtual ইন্টারভিউ এর ব্যাবস্থা হয়েছিল। ১৫ মিনিট ধরে ইন্টারভিউ চলল।
সব শেষে স্যালারি নিয়ে আলোচনা হলো। স্টার্টিং এ আমার ৫৫০০০ টাকা মাইনে ধার্য হল। আমি রাজি হয়ে গেলাম । উনি আমাকে congratulate Kore Mon diye kaj korte utsah dilen। আরো আধ ঘন্টা অপেক্ষা করলাম হেড অফিস থেকে appointment letter fax Kora Holo। সেটা আমার হাতে দেওয়া হলো। সেই সাথে বলা হলো পরশু থেকে জয়নিং। রিজিওনাল অফিসের manager মিস্টার swaminathon খুব my dear person। আমাকে জব পাওয়ার খুশিতে মিষ্টিও খাওয়ালেন। তারপর আরো সব কলিগ দের সাথে আলাপ করে দিলেন। প্রথম দর্শনে সবাই বেশ আন্তরিক আর হেল্পফুল মনে হলো। Interview sesh hobar por Ami dher ঘণ্টা ঐ অফিসে ছিলাম। তারপর অফিস থেকে বেরিয়েই বাবা কে ফোন করে good news janiye dilam। Ami or kotha sunechi dekhe Baba bes সন্তুষ্ট হয়েছিল। বাবা সব শুনে বললো এরপর যেদিন দেখা হবে বাবা আমাকে একটা বড়ো ট্রিট দেবে। তারপর ফোন রেখে ek packet Misti kine বাড়ির দিকে রওনা দিলাম। ফেরার পথে রুমা আণ্টি কে ফোন করলাম, আমি চাকরির খবর টা বলে রুমা আণ্টি কে request korlam, he Mrs burman er byapar ta Ektu dekhe nite। Uni hayto Amar upor khoche giye Kono step nite paren।”
Ruma aunty Amar nijer যোগ্যতায় job pabar khobor ta peye khub khusi হয়েছিলেন। তাও আমাকে একটু টিজ করে বললো, ” হ্যা তোমরা মা ছেলে মিলে একটার পর একটা কান্ড করবে আমি সেটা manage korbo। Mrs burman onek গভীর জলের মাছ। O এটা সহজে ভুলবে না।”
আমি বললাম, ” দেখো আমি ওনার সাথে দেখা করে ক্ষমা চাইতে ও রাজি আছি। আমি অনেক তাই বয়েসে ছোট। Nicchoi এবারের মতন মাপ করে দেবেন।,”
রুমা আণ্টি: দেখ সুরো প্রত্যেক ভুলের একটা মূল্য চোকাতে হয়। তোর মা কেও চোকাতে হচ্ছে এখন তোকে ও হবে। তুই এক কাজ কর আজ রাতে আমার এখানে চলে আয়। কামিনী বর্মন এর সঙ্গে একটা মিটিং ফিক্স করছি। ওকে আরো একবার বিছানায় খুশি করে দে। কাজ হয়ে যাবে।
আমি: আজ কে কি করে বেড়াবো আণ্টি? মা বাড়িতে আছে তার উপর gf eseche।
Ruma aunty: byapar ta fele rakhle interest diye dam চোকাতে হবে। আজকে যাই হোক করে একটিবার চলে আয় , চেষ্টা করবো যত তাড়াতাড়ি ছেড়ে দেওয়ার। ৯ টা নাগাদ চলে আয়। আসলে তোর মায়ের লেটেস্ট এমএমএস ভিডিও টাও তোকে দেখতে পারবো। তুই নিচ্ছয় এবার ইন্টারেস্টেড হবি। চল bye।
EI bole ruma aunty phone kete dilo। Ami bishoy ta niye bhabhte Bhabte Bari পৌঁছলাম। বাড়ি পৌঁছে ড্রইং রুমে আমার জীবনের দুজন সব থেকে ইম্পর্ট্যান্ট সদস্য কে পেয়ে গেলাম। দেখলাম দিয়া মার সঙ্গে রীতিমত জমিয়ে নিয়েছে। ওদের দেখে আমি দুজন কে পালা করে জড়িয়ে ধরলাম। মা সুন্দর একটা পারফিউম মেখেছিল, তার গা থেকে বেশ একটা মিষ্টি গন্ধ আসছিল। ওদের কে একসাথে দেখে আমার মনের অনেক চিন্তা এক নিমেষে দুর হয়ে গেল। দুজনকেই নতুন কেনা housecoat পরে দারুন সেক্সী দেখাচ্ছিল। দিয়া নিজের বুক ঢেকে রাখলেও মা বুকের উপর কার বোতাম খোলা রেখে নিজের ক্লিভেজ শো করছিল। মা আর দিয়া দুজনেই আমার জন্য লাঞ্চ না করে অপেক্ষা করে বসে ছিল। তাই কথা না বাড়িয়ে হাত মুখ ধুয়ে চেঞ্জ করে এসেই dinning টেবিলে lunch khete বসলাম। বাবার সঙ্গে সেরকম সম্পর্ক না থাকা সত্ত্বেও আমার খবর টা মা বাবার কাছ থেকে ফোনে পেয়েছিল্। দিয়া ও খবর টা মার থেকে পেয়েছিল। অনেকদিন পর মা নিজের হাতে খাবার পরিবেশন করলো। স্বাভাবিক ভাবেই আমার আনন্দ দ্বিগুণ হয়ে গেল। ডাইনিং টেবিলে বসে খেতে খেতে তিনজনে বেশ হাসি মজা গল্প হচ্ছিল। অনেক দিন পর মা কে দেখে বেশ ঝড় ঝড়ে লাগছিল। আমি চলে আসবার পর সেদিন রাতে রুমা আন্টির ফ্ল্যাটে কি কি হলো জিজ্ঞেস করে আমি পরিবেশ টা নষ্ট করলাম না। দিয়ার সামনে মা সহজ ভাবে যা যা ঘটেছে উত্তরও দিতে পারতো না। রুমা আন্টির কথা মতন বাড়ি থেকে বেরোনোর সুযোগ ও খুব দারুন ভাবে এসে গেল। দিয়ার বাড়ি থেকে ফোন এসেছিল। ওর বাবা বাড়ি ফেরত আসার জন্য ফোন করেছিলেন। নিজের বাবার request Diya ফেলতে পারল না। দুদিনের জন্য হলেও বাড়ি ফেরার ডিসিশন নিল। ফোন রেখে অবশ্য আমাদের প্রমিজ ও করলো যে দুদিন পর পার্মানেন্ট লি ও চলে আসবে আর আমাদের সঙ্গেই থাকবে। মা ওকে চুলে স্নেহের হাত বুলিয়ে আদর করে আমাকে বাড়ি ড্রপ করে আসতে বললো।
আধ ঘন্টার মধ্যে আমি দিয়া কে নিয়ে বেরিয়ে গেলাম। ওর বাড়িতে গিয়ে দিয়ার মা বাবা দেখলাম নিজেদের মধ্যে দারুন দাম্পত্য কলহ করছে। সম্ভবত নন্দিনীর কারেন্ট প্রফেশন এর কথা ভদ্রলোক জেনে ফেলেছিলেন আর তা নিয়ে ঝামেলা শুরু হয়েছিল। অবশ্য আমাদের দরজায় দাড়িয়ে থাকতে দেখে ওদের ঝামেলা থেমে গেলো। নন্দিনী আমাকে দেখে এগিয়ে এসে ভেতরে নিয়ে আসলো। দিয়ার বাবা খুব রাশ ভারী লোক , উনি আমার দিকে একবার তাকিয়ে দিয়ার হাত ধরে ওকে নিয়ে ভেতরে র ঘরে নিয়ে চলে গেল। নন্দিনী বললো, ” প্লিজ সুরো ওর ব্যাবহারে কিছু মাইন্ড কর না। আমরা মা মেয়ে তোমার সঙ্গে আছি। দিয়া তোমাকে পছন্দ করে খুব বুদ্ধিমানের কাজ করেছে। ওর বাবা যদি তোমাদের সম্পর্ক মেনেও না নেয়, আমি তোমাদের সাপোর্ট করবো, কিছুটা নিজের স্বার্থে। এখন এসো আমার সাথে।” এই বলে একটা মিস্তেরিয়াস হাসি হেসে আমার হাত ধরে টানতে টানতে নিজের বেডরুমের দিকে নিয়ে গেল। আমি নন্দিনী কে আটকাতে পারলাম না। আমাকে রুমে এনে দরজা বন্ধ করে, শাড়ির আঁচল টা নিজের থেকে বুকের উপর থেকে সরিয়ে নিয়ে, আমাকে বিছানায় বসিয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে শুরু করলো। আমি বললাম কি করছো ? ছাড়ো আমায়। নন্দিনী পাগলের মতো কিস করতে করতে বলল “দুদিন আমার মেয়েকে পেয়ে আমাকে ভুলে যাবে টা কি করে হয় সুরো। আমাকেও এবার তোমার সময় দিতে হবে, তবেই দিয়া কে কাছে পাবে বুঝেছ?” এই বলে নন্দিনী আমার ট্রাউজারের বেল্ট আর বাটন খুলতে লাগলো। নন্দিনীর শরীরী ভাষা দেখে পরবর্তী ইঙ্গিত বুঝতে অসুবিধা হল না। কিস করবার সময় নন্দিনীর মুখে পরিষ্কার মদ এর গন্ধ পেলাম। এই নন্দিনী কে আমার খুব অচেনা লাগছিল, প্রথমবার নন্দিনীর সঙ্গ আমার ভালো লাগছিল না। আমি বেশ বুঝতে পারছিলাম দিয়া কেনো বাড়ি ছেড়ে চলে গিয়েছিল। এই অবস্থায় নন্দিনী কে বুঝিয়ে কোনো কাজ দিত না। নন্দিনী আমাকে দেখে সেক্স এর বাই চেপেছিল, ১০ মিনিটের জন্য আমাকে নিজের প্যান্ট খুলে নন্দিনীর সাথে শুয়ে ওর শখ রাখতে হলো। রুমা আণ্টি র কাছে যাওয়ার ছিল, তাই কোনো রকমে ওকে ম্যানেজ করে, দিয়া দের অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে আসলাম।

পর্ব ৩৪
রুমা আন্টির ফ্ল্যাটে পৌঁছে ওয়ার্ম ওয়েলকাম পেলাম। সেখানে রুমা আণ্টি ছাড়া মিসেস কামিনী বর্মন উপস্থিত ছিলেন। ওকে দেখে আমার উপর ভীষন চটা মনে হলো। একটা ওয়েস্টার্ণ আউটফিট পরে কামিনী বর্মন কে দারুন হট অ্যান্ড অ্যাট্রাক্টিভ দেখাচ্ছিল। রুমা আণ্টি কেও as usual Saree aar স্লিভলেস ব্লাউজ পরে sundor দেখাচ্ছিল। ওর দিকে তাকাতে পারছিলাম না। রুমা আণ্টি কথা বলে আমাদের মধ্যে ব্যাপার টা সহজ করে দিল। রুমা আণ্টি বলল, ” কম অন মিসেস বর্মন, আই নো, সুরো মিসটেক করেছে, অ্যান্ড তার জন্য একটা punishment প্রাপ্য। যাবতীয় রাগ বিছানায় মিটিয়ে নিন। আগামী কয়েক ঘণ্টা সুরো আপনার সেক্স স্লেভ হয়ে থাকবে। আসুন সব ভুলে আমরা যৌনতার খেলায় মেতে উঠি।”
রুমা আণ্টি র কথা মিসেস বর্মন এর পছন্দ হলো। উনি বললেন ঠিক আছে,তাহলে সেক্স স্লেভ কে রেডি করা হোক। ওর জামা প্যান্ট সব খুলে দাও। ওকে শুধু কলার ওলা টাই পরে নুড হয়ে আসতে বলা হোক।
আমি এসব কথা শুনে একটু ঘাবরে গেলাম। মৃদু প্রতিবাদ করার চেষ্টা করলাম, কিন্তু এটে মিসেস বর্মন চটে গেলেন। উনি আমাকে লক্ষ্য করে বললেন, ” একদম চুপ… যা যা বলবো ভালো চাস তো তাই তাই করবি, কি ভেবেছিস তোর হিস্টরি আমি জানি না। একটা খানকীর ছেলে হয়ে তোর এত কিসের অহংকার রে?”
কামিনী বর্মন এর কথা শুনে আমার কান লাল হয়ে গেল। রুমা আণ্টি র দিকে তাকালাম। রুমা আন্টিও আমাকে ঝামেলা না বাড়িয়ে চুপ চাপ মিসেস বর্মন এর কথা মেনে নিতে বললো। অগত্যা আর কোনো উপায় না দেখে আমি নিজের শার্ট খুলতে আরম্ভ করলাম। শার্ট খুলবার সাথে সাথে কলিং বেল বাজলো। ওরা যে কবিতা আণ্টি কেও ইনভাইট করেছে জানতাম না। রুমা আণ্টি গিয়ে দরজা খুলে দিতেই কবিতা আণ্টি এসে আমাকে জড়িয়ে ধরলো। তারপর সোফায় গিয়ে মিসেস বর্মণের পাশে বসে মদ এর পেয়ালায় চুমুক দিয়ে বললো, ” আশা করি আমি কিছু মিস করি নি ঠিক সময় এসে গেছি।”
রুমা আন্টি কবিতা আণ্টি কে আশ্বস্ত করলো। তারপর কবিতা আণ্টি আমার দিকে মুগ্ধ চোখে তাকিয়ে হেসে বললো, ” রুমা হ্যাটস অফ টু ইউ। একে কি থেকে কি বানিয়ে ফেললে। উফফ unbelievable!”
কবিতা আন্টির কথা বার্তা আমার পছন্দ হচ্ছিল না। প্রতি sentence e uni amake tease করছিলেন। মিসেস বর্মন এরপর নির্দেশ দিলেন, কি হলো দাড়িয়ে গেলে ” কেনো এইবার জিন্স ট্রাউজার টা খোল। নিজের জকি টা আমাদের দেখাও।
কবিতা আন্টি নির্লজ্জ ভাবে হাসতে হাসতে বললো, “আমার আবার জকির তলায় লুকিয়ে রাখা এসেট টা দেখতেই বেশি ইন্টারেস্ট। আমি আর wait korte পারছি না। Come on Suro, তাড়াতাড়ি প্যান্ট খোলো।”
আমি রুমা আন্টির দিকে তাকালাম। রুমা আণ্টি আমাকে ইশারায় আশ্বস্ত করে বললেন, ” তিন জন সুন্দরী সেক্সী লেডি থাকা স্বত্তেও সুরো যথেষ্ট চার্জ আপ হচ্ছে না। ওকে চার্জ আপ করবার জন্য আমাকে এখন ই একটা বিশেষ ভিডিও চালাতে হবে। কি তোমরা রেডি তো? ”
মিসেস বর্মন আর কবিতা আণ্টি রুমা আন্টির প্রপোজাল এ সায় দিল। রুমা আন্টি দু মিনিটের মধ্যে একটা হোম মেড পর্ণ ভিডিও প্লে করলো, রুমের ৫৬” র টিভি টে পেনড্রাইভ সেট করে। ভিডিও টা প্লে হতেই, আমার গলা শুকিয়ে গেলো। ভিডিও টায় যে মাস্ক পরা B grade mature porn actress tike dekha যাচ্ছিল ওটা আর অন্য কেউ ছিল না আমার মা স্বয়ং ওটায় লিড করছিল। আর ভিডিও টে দেখা যাচ্ছিল, আমার মা দাড়িয়ে দাড়িয়ে দিব্যি অনায়াস ভঙ্গিতে দুজনের সঙ্গে একবারে সেক্স করছে। মুখ দিয়ে পেশাদার অ্যাডাল্ট বি গ্রেড অ্যাকট্রেস দের মতন জোরে জোরে aaah aaah aaah aahhh moaning sound baar korche। Sob theke আশ্চর্য্যর bishot দুজন পুরুষ মা কে লাগাচ্ছিল কোনরকম প্রটেকশন ছাড়াই। মার সঙ্গে ভিডিও টে যারা সেক্স করছিল, ওদের ঠিক চিনতে পারলাম না। দুজনের মুখ এর portion video te blur Kore dewa হয়েছিল। তবে দুজনেই যে শক্তিশালী সুপুরুষ সে বিষয়ে সন্দেহ ছিল না। মা কে সম্ভবত ওটা শুট করবার আগে নেশার দ্রব্য খাওয়ানো হয়েছিল, মা চোদা খেতে খেতে চোখ বুজে ফেলছিল মাঝে মাঝেই অস্বাভাবিক আচরণ করছিল। ওরা দুজন মেশিনের মতন চুদছিল। দুমিনিট দেখেই আমার চোখ দিয়ে জল বেরিয়ে এলো। রুমা আণ্টি এসে আমার চোখের জল মু ছিয়ে দিয়ে বললো, ” দুর পাগল ছেলে, মন খারাপ করে না, let’s enjoy, ETA resort e giye recently shoot koriyeche, aar ETA Kore Bhalo taka peyeche। she looks amazing। Come on pant ta khol Ebar, tui joto deri korbi, Bari firte Toto late Hobe।” আমি বললাম তোমরা মা কে দিয়ে জোর করে এই সব করাচ্ছ কেনো? রুমা আণ্টি আমার মাথায় হাত বুলিয়ে উত্তর দিল, ” দুর বোকা আমরা করাতে যাবো কেন? তোর মা কি কচি খুকি নাকি? সে নিজের ইচ্ছেতেই টাকার বিনিময়ে এসব করছে…
এই উত্তর শুনে আমার মন আরো খারাপ হয়ে গেল। আমি ভিডিও থেকে মুখ সরিয়ে নিলাম। ruma aunty এগিয়ে এসে
nijer হাতে আমার pant er button khule zip namiye belt khule pant খুলবার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিল। প্যান্ট খুলবার সাথে সাথে একহাতে মদ এর গ্লাস নিয়ে কবিতা আণ্টি সোফা থেকে উঠে এসে আমার কাছে এসে হাত ধরে নাচতে শুরু করলেন। অন্য দিক দিয়ে রুমা আন্টিও নাচছিল। নাচতে নাচতে কবিতা আণ্টি তার গ্লাসের পানীয় জোর করে আমার মুখের ভেতর ঢেলে দিল। র অ্যালকোহল ড্রিংক মুখে যেতেই আমি কেসে উঠলাম। আরো এক পেগ জোরাজুরি করে খাওয়ানো হলো। আর তার পরেই আমার নিয়ন্ত্রণ হারিয়ে গেলো। কবিতা আণ্টি আমাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো। কবিতা আণ্টি কে কিস করতে দেখে মিসেস বর্মন ও হিট খেয়ে আমার দিকে এগিয়ে এলেন। আমার শরীর কে কিছুক্ষণ জড়িয়ে ঘনিষ্ঠ ভাবে কোমর দুলিয়ে নাচার পর আমাকে সোফার ওপরেই ঠেলে ফেলে আমার উপর চড়ে বসলো। আমি পাস কাটিয়ে সরতে যাবো কবিতা আণ্টি সেখানেও আমার রাস্তা আটকে দাড়ালেন। দুজন মত্ত অভিজাত নারীর মাঝে পড়ে তাদের চাহিদা পূরণ করতে করতে আমি আমার জ্ঞান হারিয়ে ফেললাম। কয়েক ঘণ্টা পর যখন আমার জ্ঞান ফিরল আমি আমার শরীরে রন্ধ্রে রন্ধ্রে ব্যাথা অনুভব করলাম। আমার তখন সোফা থেকে উঠে দাঁড়ানোর শক্তি নেই। খানিক ক্ষণ ঐ ভাবে শুয়ে থেকে নিজের যাবতীয় শক্তি কে একজোট করে উঠে বসবার চেষ্টা করলাম, কিন্তু রুমা আন্টি এসে আমাকে আবারো শুইয়ে দিল। রুমা আণ্টি কে দেখে অবাক হয়ে গেছিলাম। শাড়ী খুলে ফেলেছিল। শুধুমাত্র সায়া আর ব্লাউজ পরে আমার সামনে এসেছিলাম।
আমি বললাম, ছাড়ো আমাকে বাড়ি যাবো।
রুমা আণ্টি: এই অবস্থায় তোকে ছাড়ছি না। রেস্ট নে ফ্রেশ হ আমার সঙ্গে কিছু টা কোয়ালিটি টাইম স্পেনট কর, তবে না বাড়ি ফিরবি।
আমি: না না আমি বাড়ি ফিরবো, অনেক রাত হয়ে গেছে। মা চিন্তা করবে।
রুমা আণ্টি: তোর মা রবি আঙ্কেল কে নিয়ে ব্যাস্ত আছে। এখন বাড়ি ফিরে করবি কি। আয় আমার সাথে আমার রুমে। কাল সকালে ফ্রেশ হয়ে ফিরে যাবি। এই বলে আমাকে টানতে টানতে নিজের রুমে নিয়ে গিয়ে বিছানায় শুয়ে দিল। তারপর আমার সামনে নিজের ব্লাউজ খুলতে শুরু করলো। আমি ওকে জিজ্ঞেস করলাম, এটা কি করছো রুমা আণ্টি?
রুমা আণ্টি বললো, আমার সামনে দুজন এসে তোকে লুটে নিয়ে ফুর্তি করে চলে গেলো। এইবার তো আমার টার্ন suro।
আমি বললাম ” pls ruma aunty aaj chere dao amay।” রুমা আণ্টি আমার কোনো কথা না শুনে মায়ের ফের একটা অশ্লীল ভিডিও চালিয়ে নিজের ব্লাউজ খুল তে শুরু করলো।

More বাংলা চটি গল্প

Leave a Reply