আমি আম্মুর খিস্তি শুনে কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম

Bangla Choti Golpo

আমি আম্মুর খিস্তি শুনে আনন্দে দমাদম কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম। ammu ke chodar golpo আম্মু ভীষনভাবে ছটফট করে উঠলো। উহহ্* আহহ্ করে ফোপাতে লাগলো। Maar Putki Choda chele.
– “ও……… ও……… শুভ……… এ কি ঠাপ মাছছিস রে……… আমি মরে গেলাম রে………… পাছা ফেটে গেলো রে………”
আমি মোক্ষম ভাবে একটা ঠাপ মারতেই ধোন পাছার গভীর থকে গভীরে ধুকে গেলো। আম্মু প্রচন্ড যন্ত্রনায় থরথর করে কেঁপে উঠে ডুকরে ডুকরে কাঁদতে লাগলো। শরীরের সমস্ত শক্তি এক করে পাছা দিয়ে সজোরে ধোটাকে কামড়ে ধরলো। পাছার গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে। মাল ধোনের আগায় চলে এসেছে। আমি এবার দাঁত মুখ খিচিয়ে কোমর দুলিয়ে অসুরের শক্তিতে চুদতে আরম্ভ করলাম। প্রতিটা ঠাপে আম্মুর দেহ মুচড়ে মুচড়ে উঠছে। ma ammu ke chodar golpo
এক সময় সহ্য করতে না পেরে আম্মু বললো, “শুভ তোর কখন হবে?”
– “যখন হবে তখন ভালোভাবেই টের পাবে।”
আমি মাঝেমাঝে আস্তে আস্তে ঠাপাচ্ছি কিন্তু পরক্ষনেই নির্মম ভাবে লম্বা লম্বা ঠাপ মেরে ধোন পাছায় ঢুকিয়ে আম্মুর খবর করে দিচ্ছি। একমাত্র আম্মুই জানে তার কি পরিমান কষ্ট হচ্ছে, সে জবাই করা পশুর মতো ছটফট করছে আর গলা ফাটিয়ে চেচাচ্ছে। আম্মুর চিৎকারে আমার উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে। আমি ষাড়ের মতো আম্মুর নরম পাছা চুদতে চুদতে খিস্তি আরম্ভ করলাম।
– “ও রে চুদমারানী খানকী মাগী রে……, তোর পাছায় এতো সুখ কেন রে………, তোকে আমার পাছা চোদানী বৌ বানাবো রে……। খা বেশ্যা মাগী খা, পাছায় ছেলের রাম ঠাপ খা। ও রে শালী রে তোর পাছা চুদে অনেক মজা পাচ্ছি রে। ছেলের চোদন খাওয়ার অনেক শখ, আজকে তোর ছেলে চুদে চুদে তোর টাইট পাছা ফাটিয়ে দিবে।
আম্মুও খিস্তি শুরু করলো। ammu ke chodar golpo
– “ও রে বানচোদ শালা। তোর লজ্জা করে না মায়ের পাছা চুদছিস। চোদার এতো শখ থাকলে গুদ চোদ। মা চোদানী হারামীটা আমাকে মেরে ফেললো রে……… ঐ কুকুর আস্তে ঠাপ দে। মায়ের পাছা ফাটাবি নাকি। তাড়াতাড়ি মাল আউট কর।”
– “শালী ঢ্যামনা মাগী। টাইট পাছা দিয়ে ধোন কামড়াতে থাক।”
আম্মু এবার পাছার মাংসপেশী সংকুচিত করে অদ্ভুতভাবে ধোন কামড়ে ধরলো। আরো ১০ মিনিট খিস্তি করে রাম চোদন চোদার পর আমার সময় হয়ে গেলো। আমার সমস্ত শরীর টান টান হয়ে গেলো।
আরো খবর অবৈধ নরনারীর স্বর্গীয় চোদাচুদির গল্প – ২০
– “ও রে চুদমারানী খানকী মাগী রে…… ও রে ছেলে চোদানী বেশ্যা মাগী রে……… নে মাগী, ছেলের মালে পাছা ভরিয়ে ফেল।”
– “দে শালা। দেখি মায়ের পাছায় কতো মাল ঢালতে পারিস।” ammu ke chodar golpo

  মা! শুধু একবার করবো – 6

আমি প্রচন্ড বেগে ধোনটাকে পাছায় ঠেসে ধরতেই আম্মু থরথর কেঁপে উঠে জোরে পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো। পাছার ভিতরে ধোন ঝাকি খেতে লাগলো। বিচির থলি শক্ত হয়ে গেলো। আমার ধোন দিয়ে গরম থকথকে সাদা মাল ছিটকে ছিটকে আম্মুর পাছায় পড়তে লাগলো। আম্মু আরেকবার কেঁপে উঠে পাছা দিয়ে ধোনে কামড় দিলো। ধোনটাকে আম্মুর পাছায় ঠেসে ধরে গলগল করে মাল ঢালছি আর ঢালছি, আর শেষ হয়না। পাছার ভিতরটা ভরে গিয়ে এক সময় মাল উপচে পাছার বাইরে পড়তে লাগলো।
এক সময় চোদন পর্ব শেষ হলো। আম্মু কাটা কলাগাছের ধপাস করে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়লো। আমিও আম্মুর উপরে শুয়ে পড়লাম। ধোন এখনো পাছায় ঢুকানো। ১৫ মিনিট পর আমি পাছা থেকে ধোন বের করলাম। পাছা দিয়ে এখনো মাল গড়িয়ে পড়ছে। আমি আম্মুকে চিৎ করে শোয়ালাম। ammu ke chodar golpo
-“শুভ রে, এমন চোদন খেলে বাসর রাতেই তোর বৌ পালাবে।”
– “তোমার মতো ধামড়ী পাছার সেক্সি সুন্দরী চোদনবাজ বৌ থাকতে আমি আবার কেন বিয়ে করবো। তুমিই হবে আমার একমাত্র বৌ। প্রয়োজন হলে আব্বুকে ডিভোর্স দাও। তারপর আমার সাথে সংসার শুরু করো।”
– “তাই করতে হবে। নইলে তোর চোদন খেয়ে তোর আব্বুর চোদনে আর মজা পাবো না। তোর আব্বু যদি শম্পাকে নিয়েই থাকতে চায়। তাহলে তাকে ডিভোর্স দিয়ে তোকে বিয়ে করবো।”
আমি আম্মুর পাছা মুছে দিলাম। আম্মু আমার ধোন মুছে দিলো। তারপর দুইজন দুইজনকে জড়িয়ে ঘুমিয়ে গেলাম। ammu ke chodar golpo সকালে ঘুম থেকে উঠে দেখি আম্মু এখনো ঘুমাচ্ছে। রাতে আম্মুকে বলেছিলাম নেংটা হয়ে ঘুমাতে। আম্মু রাজী হয়নি। আমাকে বলেছে, নেংটা থাকলে সে ঘুমাতে পারেনা। শেষ পর্যন্ত আমি তাকে শুধু সায়া পরার অনুমতি দিয়েছি। তারপর আম্মুর দুই উরুর ফাকে একটা বালিশ ঢুকিয়ে দিয়ে আম্মুকে কিছুটা উপুড়ের মতো করে সায়ার উপর দিয়ে তার পাছায় ধোন ঘষতে ঘষতে ঘুমিয়ে পড়েছি। সকালে ঐ অবস্থাতেই আমার ঘুম ভেঙেছে। আমার জাপটা জাপটিতে আম্মুর সায়া হাটু উপরে উঠে গিয়েছে। বালিশে ভর দেওয়ার কারনে আম্মুর পাছা পিছন দিকে উচু হয়ে রয়েছে। আমি সায়া কোমরের উপরে তুলে দিলাম। ammu ke chodar golpoওফ কি একখানা দুধেল সাদা নরম পাছা। পাছা দেখে মনে হচ্ছে কোন শিল্পী নিখুত হাতে আম্মুর পাছায় মাংস বসিয়েছে। ভারী পাছার দাবনা ছোট ফুটোটাকে আড়াল করে রেখেছে। সকাল বেলাতেই আম্মুর পাছা দেখে মনটা আনচান উঠলো। ভাবতে ভালো লাগছে এখন থেকে ইচ্ছা করলেই এই পাছা চুদতে পারবো। পাছাটাকে দুই দিকে ফাক করে ধরলাম। বাদামী গোল ফুটোটা আমার দিকে ঢ্যাপঢ্যাপ করে তাকিয়ে আছে। যেন আমাকে বলছে, “এখনো আমার ভিতরে তোমার ধোন ঢুকাচ্ছো না কেন।”
আমি আম্মুকে জড়িয়ে ধরে আম্মুর পাছার ফুটোয় আঙ্গুল ঘষতে লাগলাম। ঘষাঘষিতে আম্মুর ঘুম ভেঙে গেলো। আম্মু তাড়াতাড়ি সায়া ঠিক করে শোয়া থেকে উঠে বসলো।
– “রেনু সোনা উঠলে কেন?”
– “ঘরে যাই, দেখি তোর আব্বু কি করছে।” ammu ke chodar golpo
– “এই সকাল বেলায় তোমার পাছাটা মারাত্বক সেক্সি দেখাচ্ছে। কাছে এসো আরেকবার তোমার পাছা চুদি।”
– “এখন আর নয়, আবার রাতে চুদিস।”
– “মাত্র একবার, প্লিজ না করো না।”
– “রাতে তুই আমাকে ৬ বার চুদেছিস। ৪ বার গুদে ২ বার পাছায়। তাতেও তোর সাধ মেটেনি। আমার ১২/১৩ বার রস খসেছে। আমার বুঝি ক্লান্তি বলে কিছু নেই।”
– “এখন একবার চুদতে দাও। সারাদিন আর বিরক্ত করবো না।”
– “ঠিক আছে দিনের মতো এটাই শেষ। রাতের আগে আর আমার কাছে আসবি না।”
আম্মুর সম্মতি পাওয়া মাত্রই আমি আম্মুর উপরে ঝাপিয়ে পড়ে পক পক করে আম্মুর দুধ টিপতে লাগলাম।
– “যা ধোনে ক্রীম মাখিয়ে আয়।” ammu ke chodar golpo
আমি আম্মুর দুধ টিপছি চুষছে কখনো কখনো আম্মুর ঠোটে চুমু খাচ্ছি।
আম্মু আমার দশ ইঞ্চি ধোন খেচতে খেচতে আবারো বললো, “যা ক্রীম লাগিয়ে আয়।”
– “রেনু ধোনটা আগে চুষে দাও। তারপর ক্রীম লাগাবো।”

Leave a Reply