আম্মুর বগল ও গুদের বাল পরিস্কার করে চুদলাম

Bangla Choti Golpo

ammu ke chodar golpo আার নাম রনি আমি এখন ইন্টার ২য় বর্ষে পড়ি। আমি এখন যে ঘটনাটা বলবো তা গত ৪ মাস আগের কথা।

আমাদের ছোট পরিবার আমি বয়স ১৮, মা বয়স ৩৭ আর বাবা বয়স ৪৬ বছর।

এই তিনজন নিয়ে আমাদের পরিবার। বাবা বিজনেস করেন মা গৃহিনী।

বাবার অনেক বড় বিজনেস প্রায় তাকে দেশের বাইরে যেতে হয়।

তাই প্রায় সময় আমি আর মা একা বাড়িতে থাকি। আমাদের নিজেদের একটা ফ্লাট আছে।

আমি বাবা আর মা ছাড়া একটা কাজের ছেলে ও একটা কাজের মেয়ে থাকে। অবশ্য তারা স্বামী-স্ত্রী। মা খুব একটা কাজ করে না বলতে গেলে বসে টিভি দেখে, শপিং করে আর ঘুরে বেড়ায়। ammu ke chodar golpo

মা প্রায় বিভিন্ন পার্টিতে যেত। মা বেশির ভাগ সময় একটু সেক্সি ড্রেস পরতো।

পার্টিতে সব সময় সিল্ক আর পাতলা শাড়ি পরতা এতে মার দুধের অবস্থান বোঝা যেত প্রায় সবাই মার দুধের দিকে তাকিয়ে থাকতো কিন্তু মা তাতে কিছু মনে করতো না বলতে গেলে তার খুব ভালো লাগতো।

ও মার শরীরের ব্যাপারে এখনো বলা হয় নি, মার পেটে তেমন মেদ নেই শরীর এখনো টাইট বয়সের ভাজ পরে নি।

ফিগার সাইজ ৩৬-৩০-৩২ যা যে কোন বয়সের লোকদের আকৃষ্ট করার জন্য যথেষ্ট। এখন আসল ঘটনায় আসি।

একবার বাবাকে বিজনেসের কাজে দেশের বাইরে যেতে হয় অনেক দিনের জন্য প্রায় ১মাসের জন্য।

বাবা যেদিন চলে যায় তার পরের দিন মা তার এক বন্ধর পার্টিতে যায়। মা যখন যায় আমি তখন বাইরে ছিলাম। রাত ১১:৩০মিনিটে মা পার্টি থেকে বাসায় ফিরে।

আমি তখন টিভি দেখছিলাম। ammu ke chodar golpo

মা আমাকে বলে রনি খাবার খেয়েছ? আমি হ্যা বলে ঘুরে তাকালাম মার দিকে আর তাকিয়ে আমি পুরো অবাক দেখি মা খুব পাতলা একটা সুতি শাড়ি পরেছে হালকা নিল রংয়ের আর মার প্রায় সব দেখা যাচ্ছে।

মা সাদা ব্রা আর সাদা প্যান্টি পরে আছে।

মাকে এই অবস্থায় দেখে আমার অবস্থা খারাপ হয়ে যায় এই প্রথম আমি মাকে নিয়ে অন্য কিছু ভাবছিলাম।

খুব কষ্টে নিজেকে সামলে মাকে বললাম এত দেরি করলে যে আজকে?

মা বলে পার্টিটা একটু দেরিতে শুরু হওয়াতে দেরি হয়ে গেল।

যাই ফ্রেশ হয়ে ঘুমিয়ে পরি খুব দুর্বল লাগছে।আমি বললাম, ঠিক আছে যাও ঘুমিয়ে পড়।

মা হেটে নিজের রুমে গেল আর আমি প্রথম মার পিছনে তাকিয়েছিলাম আর উত্তেজনা বশত মার পাছা দোলানো দেখলাম।

তা দেখে মনে হল আমার দেহে ভুমিকম্প হচ্ছে। ও একটা কথা বলা হয় নি আমি মার সাথে খুবই ফ্রি।

আমি টিভিটা বন্ধ করে আমার রুমে চলে গেলাম আর মার শাড়ি পড়া অস্থার কথা চিন্তা করতে লাগলাম।

জানি না কখন আমি চিন্তা করতে করতে মনে মনে মাকে নেংটা করে ফেললাম আর কল্পনা করতে লাগলাম মার দুধ আর নিতম্ব কত নিচে। ammu ke chodar golpo

মা দেখতে ফর্সা ছিল। হঠাৎ আমার মনে হল আমি এসব কি ভাবছি? নিজেকে সামলে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে শুয়ে পরলাম কিন্তু কিছুতেই চোখের পাতা এক করতে পারলাম না শুধুই মার ছবি ভেসে আসছে।

কিছুক্ষন পর খুব গরম হয়ে গেলাম আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না বাথরুমে গিয়ে মাকে চিন্তা করে খেচতে খেচতে মাল ফেলে ঠান্ডা হলাম।

তারপর শুয়ে পরলাম কখন যে ঘুমিয়ে গেছি জানি না। সকালে ঘুম থেকে উঠে দেখি আমার প্যান্ট ভেজা তখন মনে পরল মাকে চিন্তা করাই আমার স্বপ্নদোষ হয়েছে।

তারপর ফ্রেশ হয়ে চিন্তা করলাম আমি মার প্রেমে পরে গেছি।

নাস্তা করতে এসে শুধুই মার দুধের দিকে তাকাচ্ছিলাম আমার চোখ আটকে গিয়েছিল ওখানে যেন কিছুতেই চোখ সরাতে পারছি না।

ক্লাসে গিয়ে মাথাই কোন পড়া ঢুকাতে পারছিলাম না। মার ছবি চোখে ভেসে আসছে।

হঠাৎ আমি কল্পনা করছি মা নেংটো হয়ে আমাকে বলছে আয় বাবা আমাকে তুই সুখ দে। আর সাথে সাথেই আমার ধনটা খাড়া হয়ে গেল। তারপর আমার অবস্থা খারাপ।

স্যারকে বলে বাথরুমে গিয়ে পেশাব করে ধনটাকে একটু শান্ত করলাম এবং মনে মনে ঠিক করলাম যে, যে করেই হোক মাকে আমার চুদতেই হবে প্রয়োজনে ধর্ষণ করবো। ammu ke chodar golpo

বাসায় ফিরে ফ্রেশ হয়ে মার ঘরে গেলাম। গিয়ে দেখি মা ঘুমাচ্ছে এবং মা একটা সালোয়ার কামিজ পরে ঘুমাচ্ছে। বুক থেকে ওড়নাটা সরে গেছে এবং দুধ দুইটা ফুলে আছে।

ইচ্ছে করছিল মার দুধগুলো টিপতে কিন্তু সাহস হচ্ছিল না। দুপুরের খাবার খেয়ে খেলতে গেলাম কিন্তু খেলায় মন বসছিল না। বাসায় এসে পড়তে বসলাম কিন্তু পড়ায় মন বসাতে পারলাম না।

রাতে খাবারের সময় মা আমাকে ডাক দিল। মার হাত থেকে খাবার প্লেটটা নেয়ার সময় আমি ইচ্ছে করেই আমার হাতটা মার দুধে স্পর্শ করলাম। মা কিছুই বলল না।

স্পর্শ করে বুঝলাম অনেক সফট। খাওয়া শেষ করে মাকে বললাম আজ আমি তোমার কোলে মাথা রেখে ঘুমাবো। মা বলল, ঠিক আছে বাবা। তারপর রাতে আমি মার কোলে মাথা রেখে মাকে বললাম গল্প শোনাও।

মা গল্প বলতে লাগলো আর আমি ইচ্ছে করেই বার বার আমার মাথা মার দুধে ধাক্কা খাওয়াচ্ছিলাম।
প্রথমে মা কিছুই বলে না।

কিন্তু একটু পর হয়ত বুঝতে পেরেছিল আমি ইচ্ছে করেই করছি। ক্নিতু কিছুই বলল না। কখন যে ঘুমিয়ে গেছি জানি না। সকালে ঘুম থেকে মার কথা শুনে বুঝলাম মা খাওয়ার টেবিল সাজাচ্ছে। ammu ke chodar golpo

বিছানার পাশে তাকিয়ে দেখি মার একটা কালো রংয়ের ব্রা। বুঝলাম কাল রাতে এটা পড়া ছিল। ব্রাটা হাতে নিয়ে ব্রাটাকে নাকে ধরলাম। গন্ধ শুকে আমার মনটা ভরে গেল।

এত সুন্দর গন্ধ মার দুধে। একটু পর নাস্তা করতে এলাম। নাস্তা করতে গিয়ে শুনলাম বুয়া বলছে আজ তার ছুটি চাই স্বামীকে নিয়ে একটু ঘুরবে, সিনেমা দেখবে।

মা বলল ঠিক আছে কিন্তু তার আগে রান্নাটা করে যাও আর যাওয়ার আগে আমার কাছ থেকে ১০০০টাকা নিয়ে যেও ঘুরার জন্য। বুয়া খুব খুশি। মনে মনে ভাবলাম এইতো সুযোগ মাকে চোদার।

যেভাবেই হোক আজ মাকে চুদবোই। বুয়াকে মনে মনে হাজার ধন্যবাদ দিলাম আর মাকে বললাম আজ আমি কলেজে যাবো না। মা বলল- কেন?

আমি বললাম এমনি যেতে ইচ্ছে করছে না। মা বলে ঠিক আছে রনি। আমি রুমে গিয়ে প্লান বানাতে থাকি কি করে মাকে রাজি করাবো। চিন্তা করে একটা প্লান বের করি।

১১টার দিকে বুয়া ঘুরতে চলে যায় তার স্বামীকে নিয়ে। তারপর আমি আর মা ছাড়া বাসায় আর কেউ ছিল না।

মা গোসল করতে বাথরুমে ঢুকে আর আমি আমার প্লান মত তখন মার রুমে গিয়ে বসে থাকি মার বের হওয়ার অপেক্ষায়।

প্রায় ১৫মিনিট পর মা বের হল একটা পিংক কালারের ব্রা আর নাভির নিচ থেকে গায়ে একটা টাওয়েল পেছানো।
মা বাথরুম থেকে রুমে ঢুকে আমাকে দেখে অবাক। ammu ke chodar golpo

আর আমি মাকে এই অবস্থায় দেখে কোথায় যেন হারিয়ে গিয়েছিলাম। আমার কাছে মনে হচ্ছিল আমি এই পৃথিবীর সব থেকে সুন্দর নারীকে দেখছি।

মা একটু পর কাপা কাপা গলায় বলল তুই এখানে কি করছিস?

মা’র কথা শুনে আমি সম্বিত ফিরে পেলাম বললাম, মা তোমাকে দেখার জন্য এসছি তোমার এই রূপ, সৌন্দর্যকে প্রাণ ভরে দেখার জন্য এখানে বসে তোমার জন্য অপেক্ষা করছি।

তুমি যে এত সুন্দর আমি আগে জানতাম না তোমার সৌন্দর্য আমাকে পাগল করে দিল। মা আমার কথা শুনে পুরো অবাক হয় আর বলে তুই এসব কি বলছিস?

আমি বলি মা আমিতো মিথ্যে কিছু বলছি না। তোমাকে সেদিন পার্টি থেকে ফেরার পর ঐ শাড়িতে দেখে তোমাকে ভালোবেসে ফেলেছি এবং আমি তোমাকে নিজের করে পেতে চাই।

মা বলে তুই কি পাগল হয়ে গেলি নাকি?

কি আবোল তাবোল বলছিস? আমি বলি আমি কিছুই আবোল তাবোল বলছি না। প্লিজ আমাকে না করো না। আমাকে একটু সুখ শান্তি দাও আমাকে খুশি কর তুমি না আমাকে অনেক ভালোবাসো।

মা বলে, হ্যা তাই বলে তোর সাথে আমাকে শুতে হবে। ammu ke chodar golpo

কেন মা অসুবিধা কোথায় আমি কি দেখতে খারাপ? মা বলে তা না কিন্তু তুই যে আমার ছেলে। এটা সম্ভব না। আমি বলি সমস্যা কি যদি দুইজনে সুখ আর আনন্দ করতে পারি?

মা বলে তোর কথায় যুক্তি আছে কিন্তু এটাতো ঠিক না নিজের মার সাথে কেও এমন করে? আমি বুঝতে পারলাম যে মা রাজি না। তাই বুদ্ধি করে মাকে বললাম ঠিক আছে মা করবো না তবে একটা কাজতো করতে দিবে?

মা বলে কি? আমি বলি তোমার ঐ দুধগুলো একটু টিপবো। মা বলে না। আমি বলি এতে সমস্যাটা কোথায় তুমি কি আমার সুখের জন্য এইটুকু করতে পারবে না।

আমি তোমার ব্রা খুলবো না শুধু পিছনে দাড়িয়ে তোমার দুধগুলো টিপবো।

মা বলে, প্লিজ আমাকে মাফ কর। আমি বলি মা আমিতো তোমার এই দুধ চুষেই চড় হয়েছি আর চোষার সময় কত হাত দিয়ে ধরেছি এতে তোমার খুব ভালো লাগলো আর আজ বড় হয়ে শুধু দুধ টিপতে চাই তাও দিবে না?

আমি কি বড় হয়ে পর হয়ে গেছি? মা তখন বলে এমন কথা বলে না ঠিক আছে আয় আমার দুধগুলো টিপে দে যতক্ষন খুশি। ammu ke chodar golpo

আমি মনে মনে খুব খুশি আর ভাবি এইতো লাইনে আসছো একটু পরতো গুদটাও দিয়ে দিবে আমাকে সুখ দেয়ার জন্য।

আমি মার পিছে গিয়ে হাত দুইটা মার দুধের উপর রাখলাম আর তাতেই আমার আর মার শরীর শিউরে উঠলো। আস্তে করে একটা টিপ দিলাম আর দুধ সঙ্গে সঙ্গে লাফিয়ে উঠলো বুঝলাম স্প্রিংয়ের মত রেসপন্স করছে।

আমি আস্তে আস্তে দুইটা দুধই টিপতে লাগলাম। আমার মনে হল আমি কল্পনা দেখছি। আমি টিপে টিপে এত আরাম পাচ্ছিলাম যে আপনাদের বলে বোঝাতে পারবো না।

হঠাৎ আমি মার মুখে আহ আহ উমমম উমম আওয়াজ শুনি। বুঝতে পারলাম যে মা কিছুটা গরম হয়ে পরেছে। আমি তাই আস্তে আস্তে টিপার চাপ বাড়াতে থাকি।

এতে মা আরো আওয়াজ বের করতে থাকে এক পর্যায় আমি দুধ মলতে থাকি জোড়ে জোড়ে এতে দেখলাম মা জোড়ে জোড়ে গোঙ্গাচ্ছে। ammu ke chodar golpo

আমি যত জোড়েই দলাই মলাই করছি মা তত জোড়ে গোঙ্গাচেছ তবুও আমাকে কিছুই বলছে না। আমি মনে মনে বলি কাজ হচ্ছে এভাবে চলতে থাকে।

তারপর টিপার সাথে সাথে আমি মার পিঠে একটা চুমু দেই। মা সাথে সাথে শিউরে উঠে আর ইসসসস করে উঠে আমি তারপর ঘাড় থেকে পিঠ পর্যন্ত চুমু দিতে থাকি আর আহহহ আহহহ ওহহহ ওহহহ করছিল।

আমি হঠাৎ আমার জিহ্বের মাথা দিয়ে আলো করে মার পিঠে স্পর্শ করি মা দেখলাম একটা ঝাকুনি দিয়ে উঠলো তবুও আমাকে কিছু বলল না।

মনে মনে বলি কিছুই বলে না কেন? আমি ব্রার স্প্রিপের উপর জিহ্ব দিয়ে স্পর্শ করে মাকে বলি এটা খুলে দেই?

মা বলে জানি না। আমি ব্রাটা খুলে দিলাম আর পিছন থেকে দুধটা টিপে ধরলাম। এবার মা বলল ও মা। মার চোখ বন্ধ করা ছিল তাই আমি আস্তে করে মার সামনে দাড়িয়ে দুধের একটা বোটা মুখে নিয়ে চুষতে থাকি মা চোখ খুলে আমাকে দেখলো আর কেপে উঠলো আমাকে বলল এটা কি করছিস? ammu ke chodar golpo

আমি কিছু না বলে চুষেই চললাম। এত জোড়ে চোষা শুরু কররঅম যে মা স্থির হয়ে দাড়িয়ে থাকতে পারলো না। খুব নড়াচড়া করছিলন। বুঝলাম মা খুব উত্তেজিত হয়ে পরেছে।

আমি মনে মনে বলি কাজ হয়ে গেছে। প্রায় ৫মিনিট চোষার পর বললাম মা টাওয়েলটা খুলে দেই? মা মুচকি হেসে বলল, জানি না যাহ। আমাকে পায় কে।

এক টানে টাওয়েলটা খুলে দিলাম আর মা পুরো নেংটা হয়ে গেল আমার সামনে আর মা সাথে সাথে চোখ বন্ধ করে দিল। আমিতো মাকে এই অবস্থায় দেখে হা হয়ে গেলাম।

প্যান্টের নিচে আমার বাড়াটা সোজা আর শক্ত হতে লাগলো দেখলাম মা গুদের বাল কাটে নি এটা আমার কাছে খুবই খারাপ লাগলো। ammu ke chodar golpo

আমি মাকে বললাম মা তুমি এত সুন্দর যে আমি বলে বোঝাতে পারবো না হাজার হাজার বই লিখলেও তোমার সৌন্দর্যের বর্ণনা শেষ হবে না।

কিন্তু শুধু একটা জিনিসের জন্য তোমার সৌন্দর্য একটু কমে গেছে আর তা হল তোমার গুদের উপর বাল। আমি বললাম মা আসো ওগুলো আমি কেটে দেই।

মা লজ্জা পেয়ে মাথা নিচু করল আমি বললাম লজ্জার কি আছে এখন তোমার সবইতো আমি দেখেছি আর একটু পরতো আমরা সুখের খেলায় মেতে উঠবো লজ্জা থাকলে কি কেউ এ সুখ পাবো বলো?

মা বুঝতে পারলো যে আমার কথা ঠিক এখন আর লজ্জা করে কি লাভা তাই লজ্জার মাথা খেয়ে আমাকে বলল, ঠিক আছে বাবা লজ্জা দেখাবো না চল আমার গুদের উপরের বালগুলো পরিস্কার করে দে আমিতো কথা শুনে মহা।

খুশি হলে বললাম তুমি বিছানায় গিয়ে বস আমি ভিট ক্রিমটা নিয়ে আসি। আমি আমার রুমে গেলাম ভিট আনতে ভিট এনে মার গুদে লাগিয়ে দিলাম আমার হাত গুদে পরাতেই মার দেহে বিদ্যুৎ চমকালো। ammu ke chodar golpo

আমি ভিট লাগিয়ে মাকে বললাম আর কোথায় বাল আছে? মা বলল, বগলে আমি দু বগলেও ভিট লাগিয়ে দিয়ে বললাম ২০ মিনিট অপেক্ষা কর আমি আবার মাকে বললাম এই ২০মিনিট আমি কি করব?

মা বলল, আয় আমার বুকে আয় আমার দুধগুলো চুষে খা আমি তাই করলাম আর মা বলল খা সোনা আমার যত খুশি খা আমি আর তোকে বাধা দেব না।

মা এখন আমার সাথে ফ্রি হয়ে গেল ২৫ মিনিট দুধ চুষলাম দুইটাই তারপর মাকে বললাম চল বাথরুমে গিয়ে তোমাকে পরিস্কার করিয়ে দেই।

মা আমার সাথে বাথরুমে গেল এবং আমি মার গুদ ও বগল পরিস্কার করে ঘরে এসে মুছে দিলাম আর গুদে তাকালাম গুদ দেখে আমিতো পুরো অবাক এত সুন্দর গুদতো পরিদেরও থাকে না এই কথা শুনে মা বলে থাক আর বলতে হবে না আমি হেসে বলি কেন লজ্জা লাগছে ছেলের সামনে নেংটো হয়ে গুদের প্রসংশা শুনতে? ammu ke chodar golpo

মা মুচকি হেসে বলে আর লজ্জা ছেলেকে দিয়ে গুদের বাল কাটাতে লজ্জা পাই নি আর এই কথাই লজ্জা পাবো আমরা দুজনেই হেসে উঠি আমি মাকে বললাম চল বিছানায় চল তোমাকে চুমু খাব।

মা বিছানায় শুয়ে পরলো আর আমি মার উপর চড়ে মার ঠোট চুষতে লাগলাম মাও আমারটা চুষতে লাগলেন। আমি মার জিহ্বটা আমার মুখে নিয়ে ললিপপের মত চুষতে লাগলাম আর মা আমার ঠোট চুষছিল।

আমি জিহ্বটা অনেকক্ষন চুষে ছেড়ে দিলাম আর সঙ্গে সঙ্গে মা আমার জিহ্বটা নিয়ে চুষতে লাগলো মনে হচ্ছিল আমার জিহ্বটা চুষতে চুষতে ছিড়ে ফেলবে।

অনেকক্ষন চোষার পর যখন জিহ্বটা ছাড়লো আমি বললাম কেমন লাগলো নিজের ছেলের জিহ্ব চুষে? মা বলল, এত টেস্ট যে বলে বোঝাতে পারবো না আমি ঠোট চুষে এত মজা আগে কোনদিনও পাই নি।

আমি বলি তাই? তারপর আমি মার গলা থেকে শুরু করে পা পর্যন্ত আমার জিহ্ব দিয়ে চাটা আরাম্ভ করি প্রথমে গলায় তারপর দুধের খাজে এখানে এসে আমি অনেকক্ষন চাটতে থাকি তারপর দুই দুধের বোটায় চাটি তারপর নিচে নেমে নাভির কাছে এসে এখানে দেখি মার নাভিটা একটু বড়ই গর্ত মেয়েদের এমন নাভি থাকলে তাদের বেশি সুন্দর লাগে আমি নাভির এখানে এসে থেমে যাই। কোলকাতা বাংলা চটি গল্প

তারপর নাভিটা ভালো করে দেখে নাভির চারপাশ জিহ্বার মাথা দিয়ে চাটতে থাকি আর মা কেপে কেপে উঠে মা স্থির থাকতে পারছিল না একটু পর আমি নাভিতে আমার জিহ্ব ঢুকিয়ে দিয়ে উঠা নামা করতে থাকি আর নাভিতে জিহ্ব চোদা দিতে থাকি মা এতে আহ আহ ওহহ ওহহ হুমমমমম হুমম আআ আ আ ইস ইসসসস করতে থাকে আর আমাকে বলে আর করিস না এমন বাবা আমি আর পারছি না পাগল হয়ে যাচ্ছি। ammu ke chodar golpo

ছাড় আমাকে হারামজাদা নিজের মাকে কেউ এমন করে “মাগির ছেলে, এই কথা শুনে আমি জিহ্বটা বের করে বলি এই মাগি মা নিজের ছেলেকে দিয়ে সুখ নিচ্ছ আবার ছেলেকে হারামজাদা বলছো।

মা শুনে বলে সোনা আমার এই রকম করে না আমি যে আর পারছি না অমি বলি কেবলতো শুরু।

তারপর আমি পায়ে যাই এবং জিহ্ব দিয়ে চাটতে চাটতে উপরে উঠে এসে গুদের কাছে উরুতে খুব আলতো ভাবে উর স্পর্শ করি মা এতটাই উত্তেজিত হয়ে গিয়েছিল যে চেচিয়ে বলল এই চোদনা মা মাগিকে পেয়ে কি আর ঠান্ডা হবি না আর সঙ্গে সঙ্গে মা গুদ থেকে জল খসিয়ে দিল।

আমি মাকে বললাম গুদে জিহ্ব, আঙ্গুল, ধন কিছু না দিতেই জল খসিয়ে দিলে আর এগুলো দিলে যে কি করবে তুমি জানো মা বলে চুপ কর এত কিছু করার পরও বলছিস কিছুই করিস নি।

আমি বলি ঠিক আছে এখন আমি তোমার গুদ চুষবো। মা বলে জানি না, যা খুশি কর আমি আমার জিহ্বটা মার গুদে ঢুকিয়ে নিচ থেকে উপরে একটা চাটন দিলাম দেখি মা কুকড়িয়ে উঠলো আমি বললাম খানকি মা একবার মাল ফেলেও দেখি তেজ কমে নি। ammu ke chodar golpo

মা বলে ঐ মার গুদ চোষা হারামজাদা তুই জানিস মেয়েদের কত সেক্স যা করছিলি কর এত কথা বলিস না আমি মন দিয়ে চোষা শুরু করলাম গুদের ঠোট দুইটা ফাক করে গুদের ফুঠোটায় আমার জিহ্বটা ঢুকিয়ে ভেতর বাহির করতে লাগলাম আর জিহ্ব দিয়ে গুদটা একটু একটু চুদতে লাগলাম দেখি মা ককিয়ে উঠছে আর জোড়ে জোড়ে শ্বাস নিচ্ছে আমি আমার মত চোষা চালিয়ে গেলাম।

একটু পর দেখি মা আহহহহহহহ আহহহহহহহহহহহ উহহহহহহহহহহ উহহহহহহহহহহহ করছে আমি গোঙ্গানির আওয়াজ শুনে গুদটা জোড়ে জোড়ে চুষতে লাগলাম আর এদিকে মার আওয়াজ আরো জোড়ে আর ঘন ঘন হতে লাগলো একটু পর মা বলল রনি বাপ থাম এইবার আমার খুব পেশাব পেয়েছে আমি শুনে বলি, তো আমি কি করবো? মা বলে আমাকে পেশাব করে আসতে দে?

আমি বলি না। মা বলে আমার খুব চাপ পেয়েছে আমি থাকতে পারছি না আমাকে যেতে না দিলে এখানেই বেড়িয়ে যাবে। তারপর আমি মাকে বলি যেতে দিতে পারি একটা শর্ত আছে? মা বলে কি? আমি বলি আমি দেখবো তুমি কিভাবে পেশাব কর এবং তোমাকে তা দাড়িয়ে করতে হবে।

মা বলে, ঠিক আছে দেখিস কিন্তু দাড়িয়ে কেন করবো আমি বলি দেখবো মেয়েরা দাড়িয়ে মুতলে কেমন দেখায়। মা বলে তাই হবে। তারপর মা বাথরুমে যায় আমি সাথে যাই মা দাড়িয়ে পেশাব শুরু করে দেখলাম গুদের পাপড়ি দুইটা ফাক হয়ে গেল না ফুটো ইেই মুত বের হল শো-শো-শো-শো শব্দ হতে লাগলো।

বিশ্বাস করবেন না আমি এই দৃশ্য দেখে অবাক হয়ে গেলাম বিশ্বাস না হলে ট্রাই করে দেখবন। মার মুতা শেষ হলে মা গুদটা ধুতে গেলে আমি করে বলি ওটা আমি চেটে পরিস্কার করে দেব।

মা বলে ওরে মাগি চোদা কুত্তারে। আমি মাকে বিছানায় শুইয়ে দেই এবং গুদ চুষতে থাকি এখন গুদটা একটু একটু নোনতা লাগলো এবং এই শ্বাদটা খুবই ভালো লাগলো। ammu ke chodar golpo

মা বলল কিরে তুই কি জামা কাপড় কিছুই খুলবি না নিজের মাকে সেই কখন থেকে নেংটো করে রেখেছিন আর এখনো নিজে নেংটো হলি না। আমি বলি তুমি না করে দিলে কিভাবে নেংটো হব।

মা বলে আয় তোকে নেংটো করে দেই আমি মার কাছে যাই এবং মা আমাকে নেংটো করে দেয়। আমার ধনটা দেখে মাতো পুরো অবাক হয়ে যায় হা করে আমার ধনের দিকে তাকিয়ে থাকে।

আমি বলি কি হল ধনকে এভাবে দেখছো কেন? মা বলে ধনটাতো দারুনরে এটা দিয়েতো যে কাউকে পাগল করে দিতে পারবি।

যে মেয়ে তোর ধোনটা দেখবে সেই তার গুদ দিয়ে তোর ধোনটা নিতে চাইবে আর মনের সুখে চোদা খাওয়ার জন্য গুদটা খুলে ধরে রাখবে। আমি শুনে বলি আগে তোমাকে চুদে নেই তারপর অন্য মেয়েদের চোদা দিব।

আমার ধন ৮ ইঞ্চি লম্বা আর ৪ইঞ্চি মোটা আমি মাকে বলি কারটা বেশি বড় আর মোটা আমারটা না বাবারটা। মা বলে লম্বায় দুইটাই সমান কিন্তু তোরটা তোর বাবারটার থেকে মোটা।

আমি বলি, তাই? মা বলে, হ্যা আমি তখন বলি এটা পছন্দ হয়েছে? মা বলে সে আর বলতে আমি শুনে মুচকি হাসি।
মা বলে আচ্ছা আমার মা মাগি চোদা ছেলে আমাকে কি তোর ঐ ধনটা দিয়ে চুদবি নাকি না চুদে ওটা দেখিয়ে যাবি?

আমি বলি না চুদলে কেমন হয়। মা বলে না চুদলে তোর ওটা কেটে নিব শালা। ammu ke chodar golpo

আমি হেসে বলি একটু আগেওতো চোদাতে রাজি ছিলা না আর এখনতো দেখে পাগল হয়ে গেছ চোদা খেতে আমি বলি ঠিক আছে আমি এক্ষুনি ওটা তোমার গুদের ঢুকাচ্ছি তার আগে ওটাতে একটা চুমু দিয়ে থুথু লাগিয়ে দাও যাতে ও তোমার সেবা করতে পারে।

মা উঠে বসে ধনের উপর থেকে গোড়া পর্যন্ত একবার চুষে এক গাদা থুথু লাগিয়ে বলে নে এইবার ঢুকা ওটা তোর ধন আর আমার গুদ দুইটাই তৈরি। bhai bon choti story

আমি মার উরুর উপর বসে ধনটা গুদের ফুটোতে ঘসা দিলাম মা কেপে উঠে তারপর আস্তে একটা ঠাপ দিয়ে ধনের মাথাটা ঢুকিয়ে দেই। মা আহহহহহ শব্দ করে উঠে।

আমি মাকে একটা চুমু দেই আর জোড়ে একটা রাম ঠাপ দেই আর সাথে সাথে আমার ধনটা পকাৎ শব্দ করে পুরোটা মার গুদে ঢুকে গেল আর মা চিৎকার দিয়ে ও মাগো করে উঠলো আমি ধনটা পুরোটা বের করে আবার ঢুকাই এবং আবার বের করি।

মা বলে আর বের করিস না। আমি গায়ের সব শক্তি দিয়ে একটা রাম ঠাপ দেই আর আমার ধন মার জরায়ুতে গিয়ে ঠেকে যায় আর মা চিৎকার দেয়। ammu ke chodar golpo

তারপর চুপ হয়ে যায় আমি ধন ঢুকিয়ে চুপ করে মাকে জিজ্ঞেস করি তোমার গুদ দেখি গরম আমার ধনতো পুড়ে যাবে। মা বলে আমার ছেলে তার ধন ঢুকাবে বলে গুদটা এত গরম হয়ে আছে।

আমি বলি তাই ভালো। আস্তে আস্তে ঠাপাতে থাকি প্রথমে একটু আটকে আটকে ধরে তারপর একটু পর ফ্রি হয়ে যায়। যখন বের করি মা গুদ দিয়ে ধনটা চেপে ধরে আর এতে আমার খুবই ভালো লাগে আমি আস্তে আস্তে ঠাপের স্পিড বাড়াতে থাকি এক পর্যায় দেখি মা নিচ থেকে তল ঠাপ দিচ্ছে।

আমি বুঝে গেলাম মা খুব আরাম পাচ্ছে আমি জিজ্ঞেস করলাম, নিজের ছেলের ধন গুদে নিয়ে চোদা খেতে কেমন লাগছে? মা বলে আমি এত সুখ আগে কোন দিনও পাই নি। আমি তখন ঠাপাতে থাকি আর মাকে বলি জানো বিয়ের পর কখন চোদালে বেশি সুখ পাওয়া যায়?

মা বলে তা তো জানি না। আমি যতদুর জানি সব সময় মজা লাগে।

আমি তখন বলি বিয়ের পর মেয়েরা যদি স্বামীর পরিবর্তে অন্য কোন পুরুষ দিয়ে চোদায় তাহলে বেশি মজা পাওয়া যায় আর তার থেকেও বেশি মজা পাওয়া যায় যখন কোন মহিলা যদি তার নিজের ছেলেকে দিয়ে চোদায় তখন সবচেয়ে বেশি মজা আর সুখ পায়।

যা এখন তুমি পাচ্ছো এই মজা আর কোথাও পাবে না আর কেউ দিতে পারবে না। মা শুনে বলে তোর কথা শুনে আর তোর চোদা খেয়ে মনে হচ্ছে তোর কথা ঠিক আমি এত চোদা খেয়েছি কিন্তু আজকের মত এত মজা পাইনি কেউ দিতে পারে নি। ammu ke chodar golpo

আমি মাকে জিজ্ঞেস করলাম, তুমি কাকে কাকে দিয়ে চোদা খেয়েছ? মা বলে তুই তোর বাবা আর বিয়ের পর আমাকে এক বন্ধর কাছ থেকে চোদা খেয়েছি।

হ্যা তবে আমি ছোট বেলায় তখন ক্লাস টু’তে পড়ি তখন আমাদের বিল্ডিংয়ে ভাড়া থাকতো একটা ছেলে ও তখন ক্লাস থ্রী’তে পড়তো আমরা এক সাথে খেলতাম ও তখন আমাকে চুদেছিল।

আসলে কি একদিন ওদের বাসায় খেলতে গেছি তো ওদের বাসায় একটা কাজের মেয়ে আর ও ছাড়া কেউ ছিল না আমি আর ও খেলতেছিলাম তো হঠাৎ রান্না ঘর থেকে চিৎকারের শব্দ পাই।

আমি আরও দৌড়ে গিয়ে দেখি পাশের বাসার কাজের লোকটা কাজের মেয়েটাকে চুদছে তো আমরা ওটা দেখি ও বলে বল আমরাও ওভাবে খেলে দেখি? তারপর ওর রুমে গিয়ে আমির আমার ফ্রকটা খুলে ফেলি আর ও ওর প্যান্টটা খুলে ফেলে তারপর আমার উপর বসে গুদে নুনু ঢুকিয়ে নাড়াচাড়া করে এবং বের করে এই আর কি কিন্তু তখন আমরা কেউ জানতাম না ওটাকে চোদাচুদি বলে। ammu ke chodar golpo

আমি এই কথা শুনে হেসে বলি ও খানকি মা তুমিতো দেখি ছোট বেলা থেকেই খানকি আর দুইজনই হেসে ফেলি। তারপর বলি চোদা শেষ করে তোমার বিয়ের পর পরপুরুষের সাথে খাওয়ার গল্প শুনবো।

আমি ঠাপের গতি বাড়িয়ে দেই আর মা নিচ থেকে তল ঠাপ দিতে থাকে সমান তালে আর বলে রনি আহহহহহহ আহহহহহ চোদ ভালো করে আহহহহহ উহহহহহ চোদ তোর মায়ের আহহহ হহহহহ ইসসসসস গুদ যত জোড়ে পারিস উমমমমমমমম উমমমমমমমমমমম আহহহহহহহহহহহ চোদ ফাটিয়ে দে আমার মনে হচ্ছে আজ প্রথম গুদ চোদা খাচ্ছি আহহহহহহ আহহহহ উহহহহ উহহহহহ হুমমমমমমম থামিস না যত পারিস চুদে যা তোর ধনে অনেক জোর আছে আমিতো উমমমমমমমমম সুখে পাগল হয়ে যাবো চোদ।

আমি মাকে বলি হ্যা মা আমিও খুব সুখ পাচ্ছি এখন থেকে যখন চাইবে তখনই তোমাকে চুদে দিব আর সুখ উমমমমমমম দিব এত সুখ আমি আগে জানতাম না। ammu ke chodar golpo

মা মনে হচ্ছে আমি স্বপ্ন দেখছি। আস্তে আস্তে গায়ের সমস্ত শক্তি দিয়ে ঠাপ মারছি আর মাও নিচ থেকে সমান তালে তল ঠাপ মারছে ঘরে শুধু পচ পচ পচাৎ পচ পচ পচাৎ শব্দ। আমি আমার পুরো ধন মার গুদে ঢুকিয়ে ঠাপ দিচ্ছি আমার বিচি দুইটা মার পুটকিতে বাড়ি খাচ্ছে আর এতে আমরা দুইজনেই খুব আরাম পাচ্ছি।

মা বলে ইচ্ছা করছে সারা দিন তোর ধন গুদে ভরে শুয়ে থাকি, হ্যা এভাবে ঠাপা আমার হবে থামিস না বাপ আমার হবে আমিও মাকে বলি আমি থামবো না তুমি শুধু তল ঠাপ দিয়ে যায়।

মা আমাকে শক্ত করে জড়িয়ে ধরে পা দুটো আমার পাছার উপর শক্ত করে পেচিয়ে ধরে আর আমি জোড়ে জোড়ে ঠাপাতেই থাকি হঠাৎ মা আমাকে খুব শক্ত করে জোড়ে দুটো তল ঠাপ মেরে দ্বিতীয় বারের মত জল খসিয়ে দিল।

মার গুদের জলে আমার ধনের মাথায় পরে আর এতে আমার সেক্স চরমে উঠে যায়।

আমি কথা বলার শক্তি হারিয়ে ফেলি শুধু জোড়ে জোড়ে ঠাপ মারতে থাকি। ammu ke chodar golpo

হঠাৎ আমি বুঝতে পারি আমার মাল বেরুবে কিন্তু আমি কথা বলার শক্তি হারিয়ে ফেলি মার পা এমনভাবে পেছানো ছিল যে আমি আর উঠতে পারি নি দুইটা জোড়ে রাম ঠাপ দিয়ে মা’র গুদে হড় হড় করে মাল ছেড়ে দেই।

শেষ বিন্দু পর্যন্ত মাল গুদে ফেলে আমি মার বুকে শুয়ে পড়ি আর মাও আর একবার মাল ছেড়ে দেয় আমরা আরো প্রায় এক ঘন্টা চোদাচুদি করি তাই খুব দুর্বল হয়ে যাই ঐ অবস্থায় শুয়ে থাকি।

প্রায় ১০ মিনিট পর উঠে ধনটা মার গুদ থেকে বের করি কিন্তু আমি অবাক হয়ে যাই দেখি আমার আর মার মাল গুদে আটকে পরে গেছে বের হচ্ছে না।

আমি মাকে জি্ঞেস করি কারনটা কি? মা বলে ওগুলো আমার গর্ভনালী শুষে নিয়েছে আমির তোর ভাই এবং তোর সন্তানের মা হতে যাবো। আমি বলি কি এখন উপায়? ammu ke chodar notun golpo

মা বলে কিছুই করার নাই তবে এটা আমি আর তুই ছাড়া কেউ জানবে না তোর বাবার বলে চালিয়ে যাবো। আমি মাকে বলি, ঠিক আছে আমার ডার্লিং।

  ভাবির ভোদার ভিতরেই মাল আউট bangla choti vabi - ভাবিকে চুদার গল্প

Leave a Reply