এরকম একটা কাজের মেয়ে কোনভাবেই মিস করে যাওয়া যাবে না – কাজের মেয়ে কে চুদার গল্প

Bangla Choti Golpo

আমি তখন ছোট ছিলাম। ছোট বললেও ভুল হবে, বেশ বড়ই হয়ে গিয়েছিলাম। এই ঘটনা যখন হয়, ক্লাস টেনে পড়ি আমি। হোস্টেলে থাকতাম তখন। এক ছুটিতে হোস্টেল থেকে বাসায় এসে দেখি একটা নতুন কাজের মেয়ে রেখেছে আম্মা। নাম সুমি।

বয়স আমার চেয়ে অল্প কিছু বেশিই হবে। আমি ছিলাম সতেরো, আর সুমি হবে আঠারো কি উনিশের। চেহারা খুবই সুন্দর ছিল সুমির, ফিগারটাও ছিল দুর্দান্ত। ওইসময় অত হিসাব বুঝতাম না, তবে এখন মনে হয় দুধ দুটোর সাইজ মোটামুটি বত্রিশের মতই হবে। একহারা ফিগারের সাথে একেবারে মানানসই সাইজের দুধ ছিল সুমির। পাছাটা আহামরি বড় ছিল না, কিন্তু এত সুন্দর করে দোলাতে পারত মেয়েটা যে মাথায় তখনই মাল উঠে যেত।

এত সুন্দর একটা মেয়ে কেন আমাদের বাসায় কাজ করতে এসেছে সেটা তখন বুঝে উঠতে পারিনি। পরে সুমির ব্যাকস্টোরি শুনেছিলাম। সে যে গ্রামের মেয়ে, সেই গ্রামের এক ছেলে মদ খাইয়ে নেশা করিয়ে চুদে দিয়েছিল তাকে। সেই ঘটনা জানাজানি হওয়ার পরে তার বাবা মা যথেষ্ট অবস্থাসম্পন্ন হওয়া সত্ত্বেও আমাদের বাসায় কাজ করতে পাঠায়।

যাই হোক, এবার ঘটনায় আসি। ছুটিতে বাসায় এসেই সুমিকে দেখে আমার মাথায় বাজ পড়ে গেছে। মনে মনে প্ল্যান করলাম, এই মেয়েকে ম্যানেজ করতেই হবে। এরকম একটা মালকে কোনভাবেই মিস করে যাওয়া যাবে না। শুরু করলাম আমি আমার দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়ন। প্রত্যেকদিন দুপুরে ভাত খাওয়ার পর আম্মা একটু করে ঘুমিয়ে নিত।

আর সুমি ঐসময় হাতের কাজ সেরে নিয়ে নিজের মত করে সময় কাটাত। আমি সেটাই কাজে লাগাতাম। প্রতিদিন গল্প করতে লাগলাম। এভাবে সপ্তাখানেকের মাঝে মোটামুটি ফ্রি হয়ে উঠলাম সুমির সাথে। আমাদের বাড়ির একেবারে কাছে একটা পুকুর ছিল। খুব বেশি মানুষ ব্যবহার করত না সেটা। দুপুর আড়াইটা তিনটার দিকে তো একেবারে ফাঁকাই থাকত।

তো একদিন দুপুরে খাওয়ার পর মা ঘুমিয়ে যাওয়ার পর সুমিকে প্রস্তাব দিলাম, চল পুকুরে গোসল করে আসি। সুমি রাজি হয় না। বলে, দুপুরে খাওয়ার পর নাকি গোসল করা ভালো না। আমি জোরাজুরি করতে থাকায় অগত্যা রাজি হয়ে আমার সাথে চলে আসে সুমি। দুজনেই পানিতে নামলাম, কিছুক্ষণ পর সুমিকে বললাম আয় দেখি কে কতক্ষণ ডুবে থাকতে পারে। ডুব দিতে গিয়েই আমার সুদূরপ্রসারী প্ল্যানের প্রথম অংশ বাস্তবায়ন করলাম – “অনিচ্ছাকৃত” ভাবে সুমির দুধগুলোতে আলতো করে ধরে দিলাম।

আমার হার্টবিট তখন অনেক বেড়ে গিয়েছিল, কিছুটা ভয়ও পাচ্ছিলাম যদি সুমি আম্মাকে নালিশ করে দেয় ভেবে। আমার উৎসাহ বাড়িয়ে দিয়ে সুমি সেরকম কোন রিঅ্যাকশনই দেখাল না। শুধু অদ্ভুত এক দৃষ্টিতে তাকাল আমার দিকে। আমি সুযোগ পেয়ে সুমির দুধগুলো টেপা শুরু করলাম। জীবনে প্রথমবার কোন যৌবনবতী মেয়ের দুধ টিপছি আমি। সুমি দেখি চুপচাপ মজা নিয়ে যাচ্ছে। টিপতে টিপতে দেখলাম, সুমির চোখগুলো আরামে বন্ধ হয়ে যাচ্ছে আর শরীর ছেড়ে দিচ্ছে।

হঠাত দেখলাম সুমি আমার হাতটা ধরে ওর কামিজের ভেতর ঢুকিয়ে দিল। আহ, সে কি অনুভূতি। আমি তখনো ভার্জিন ছেলে ছিলাম, মেয়েদের দুধ এত নরম হয় জানতাম না। দ্বিগুণ উৎসাহে আমি সুমির দুধ ভর্তা করতে থাকলাম। সুমি ভেতরে ব্রা পরেনি, শুধু শেমিজ আর তার উপরে কামিজ পরেই পানিতে নেমেছিল। টিপতে টিপতে টের পাচ্ছিলাম, ছোট ছোট বোঁটাগুলো শক্ত থেকে আরো শক্ত হচ্ছে।

সুমি আবেগে আমাকে দুহাত বড়িয়ে জড়িয়ে ধরতে শুরু করল আর মাথাটা পেছনে হেলিয়ে গলাটা উন্মুক্ত করে দিল। আমি আলতো করে সুমির উন্মুক্ত গলায় একটা কিস দিলাম। সুমি কেঁপে উঠে একটা বড় নিশ্বাস নিল। এবার আলতো করে কামড়ে দিলাম সুমির গলায়। সুমি কেঁপে উঠে আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরল। একটু পরে পুকুরঘাটে আমরা দুজনে একেবারে ইমরান হাশমী মার্কা কিস শুরু করলাম।

সুমি বুভুক্ষের মত আমাকে কিস করতে থাকল। চোদাচুদি বিষয়ে তখন একেবারে অজ্ঞ আমিও বুভুক্ষের মত ওর কিস খেয়ে যাচ্ছিলাম। আমি ওর সালোয়ারের ফিতা খুলতে গেলে হঠাত শক খাওয়ার মত করে মেয়েটা আমাকে ছেড়ে দূরে সরে গেল। আমি অবাক, হঠাত কি হল মেয়েটার। এতক্ষণ তো ভালোই চলছিল। জিজ্ঞেস করতে সুমি বলল, এখন করা যাবে না।

এভাবে বাইরে করলে কেউ দেখে ফেলবে। আমি জোরাজুরি করতে থাকলাম, বললাম – দেখো আমি যে অবস্থায় আছি, এখন কিছু করতে না পারলে মরে যাব। এটা শুনে খিলখিল করে হেসে দিয়ে সুমি বলল – আচ্ছা ঠিক আছে এখন আমি হাত দিয়ে তোমার ওগুলো বের করে দিচ্ছি, রাতে সবাই ঘুমিয়ে গেলে আমি তোমার রুমে আসব। তখন যা ইচ্ছা করতে পারবে।

আমি রাজি হয়ে গেলাম। সুমি আমার ধোন খেঁচে দিতে শুরু করল। অনেক উত্তেজিত হয়ে ছিলাম, তার উপর ধোনে এই প্রথমবার কোন মেয়ের হাত পড়েছে। অল্প একটু খেঁচে দিতেই ধোনের মাথা দিয়ে পিচিক পিচিক করে মাল বের হয়ে গেল। সুমি মুচকি হেসে বলল – রাতে কিন্তু এত জলদি পড়ে গেলে হবে না। এই অবস্থা হলে রাতে তুমি তো শান্তিতে ঘুমাতে পারবে, আমার তো অবস্থা খারাপ হবে।

ঘুমাতেই পারব না। আমি পালটা জবাব দিলাম – আচ্ছা যাও রাতে যদি তোমার মন মতো করতে না পারি জীবনে আর তোমার সাথে কিছু করতে আসব না। সুমি দেখা যাবে বলে আমার ধোন ছেড়ে নিজের মত করে গোসল করা শুরু করল। আমিও নিজের মত করা শুরু করলাম।
শেষে কিছুই হয়নি এই ভাব নিয়ে আমরা বাসায় ফিরলাম। সুমি গৃহস্থালি কাজ করতে থাকল, আর আমি অধীর আগ্রহে রাতের জন্য অপেক্ষা করতে থাকলাম।

মেয়েদের সাইকোলজিটা খুবই অদ্ভুত, সেটা আমি টের পেলাম এইবার। দুপুরে আমাদের মাঝে কত কিছু হয়ে গেল, কিন্তু সুমি আমাকে একেবারে ইগনোর করে যেতে থাকল। যেন বাসায় আমি নেই, আর থাকলেও আমি খুব ইম্পর্ট্যান্ট কেউ না। রাতে যে কিছু একটা ঘটতে যাচ্ছে, সুমি সেটা বোধহয় বেমালুম ভুলেই গেছে। আমার দিকে চোখ টিপ মারুক আর যে ইশারাই করুক, একটু তো আভাস দেয়া উচিত ছিল সুমির। কিন্তু না, সে আমাকে একেবারেই ইগনোর করে গেল। মনে মনে ভয়ই পাচ্ছিলাম, রাতে আদৌ কিছু হবে তো?

আবার জিদও হচ্ছিল, আসুক শালীর বেটি। এমন চোদা চুদব, জীবনে আর কোন বাড়ার চোদন খেতে ইচ্ছে করবে না আর। এসব ভাবতে ভাবতেই রাতের খাবার শেষ করলাম, করে আমার রুমে গিয়ে পিসি ছেড়ে মুভি দেখতে বসলাম। আমি এদিকে মুভি দেখছি, ওদিকে আম্মা আর আব্বা সব কাজ সেরে টিভি দেখল কিছুক্ষণ, এরপর ঘুমিয়ে পড়ল। সুমিও তাদের সাথে টিভি দেখে পরে বিছানা করে শুয়ে পড়ল। মুভি দেখা তো হল না আমার, আজকে রাতে কিছু হবে কিনা সেই দুশ্চিন্তা মাথায় নিয়ে স্ক্রিনের দিকে তাকিয়েই থাকলাম শুধু। এভাবে রাত কখন দেড়টা বেজে গেল টেরই পেলাম না। মফস্বল শহরে থাকি, রাত দেড়টা মানে অনেক রাত। আমিও আশা প্রায় ছেড়েই দিচ্ছিলাম। তখন টের পেলাম, সবই ছিল সুমির অভিনয়। সে ভুলে যায়নি।

আমার পিসির টেবিলটা ছিল দরজার ঠিক পাশেই। দরজা খোলাই ছিল। রাত দেড়টার দিকে দেখলাম একহারা একটা কালো ছায়া মত দরজায় এসে দাঁড়াল। আমার বুকটা আনন্দে ধুকপুক করে উঠল। আহা, অবশেষে আচোদা জীবনের সমাপ্তিটা বুঝি হয়েই গেল। ওই ছায়াটা সুমির ছিল। ছায়াটা হেঁটে হেঁটে আমার পেছনে এসে কানে ফিসফিসিয়ে বলল, রাগ করসো? আমি মুখটা ঘুরিয়ে সেই রমণীয় ছায়াটার ঠোঁটে আলতো করে একটা চুমু দিয়ে বুঝালাম, আমি কিছুটা অভিমান করলেও সে অভিমান একেবারে ধুয়েমুছে গেছে। এরপর আস্তে করে নিঃশব্দে চেয়ার ছেড়ে উঠে সুমিকে জড়িয়ে ধরলাম। আমার হৃদপিণ্ড তো ধুকপুক করছিলোই, সুমিকে জড়িয়ে ধরে বুঝলাম যে হার্টবিট শুধু আমার একারই বাড়েনি।

আমার বুকে লেপ্টে থাকা সুমির নরম দুধের চর্বির স্তর ভেদ করেও ওর বুকের ধুকপুকুনি আমি টের পাচ্ছিলাম। সুমি মাথা নিচু করে আমার কলার বোনের ওখানে মুখ রেখেছিল। আমি আলতো করে খুব রোমান্টিকভাবে ওর মুখটা তুলে বুভু্ক্ষের মত ঠোঁটে চুমু দেয়া শুরু করলাম। সুমিও পাল্টা চুমু দেয়া শুরু করল। চুমু খেতে খেতে বুঝতে পারলাম, এরকম রোমান্টিক মুহূর্তগুলো উপভোগ করার জন্যেই বোধহয় লোকে বিয়ে করে। পলকের জন্য ইচ্ছা করল, সুমিকে নিয়ে দূরে কোথাও পালিয়ে যাই। পরমুহূর্তেই আবার সেই ভাবনা বাদ দিয়ে বাস্তবে ফিরে এলাম। যাহ শালা, বিয়ে না করেই চুদতে পারছি যখন; শুধু শুধু কাজের মেয়ে বিয়ে করে বংশের নাম কেন ডোবাব?

সুমিকে তো চুমু দিচ্ছিলামই, পিঠে হাতও বুলিয়ে দিচ্ছিলাম। কাপড়ের উপর দিয়েই ব্রায়ের স্ট্র‍্যাপ, হুক স্পর্শ করছিলাম আর ধীরে ধীরে আরো বেশি উত্তেজিত হচ্ছিলাম। আস্তে আস্তে পিঠ কোমরে, কোমর থেকে পাছায়। প্যান্টির রাবারের উপর হাত বোলাচ্ছিলাম। টের পাচ্ছি, সুমি শিউরে শিউরে উঠছে। পাছাটা আস্তে করে টেপা শুরু করলাম। চুমু তো চলছেই বিরামহীন। সুমির নিশ্বাস ভারী হয়ে আসছে সেটা স্পষ্ট টের পাচ্ছিলাম। কামিজটা খানিক উঠিয়ে নগ্ন কোমরে হাত পড়তে সুমি ঠোঁট ছাড়িয়ে আবার কলারবোনে মুখ লুকিয়ে আমার বুকে হাত বোলানো শুরু করল। আমি আরেকটু উৎসাহ পেয়ে একেবারে সালোয়ারের ভেতর হাত ঢুকিয়ে রত্নার পাছা টেপা শুরু করলাম।

একটু পর একেবারে প্যান্টির ভেতরেই হাত ঢুকিয়ে মখমলের মত মসৃণ কোমল চামড়াওয়ালা পাছাটা হাতানো শুরু করলাম। সুমিও উত্তেজিত হয়ে হাত বুলানো বাদ দিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল আর আমার বুকে মুখ দিয়ে চুমু দিতে লাগল। তাওয়া যথেষ্ট গরম হয়েছে, এবার রুটি সেঁকা উচিত বুঝতে পেরে পাছা হাতানো বাদ দিয়ে সুমির কানে ফিসফিসিয়ে বললাম, চলো এবার বিছানায়। সুমি রাজি হয়ে আমার থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে নিঃশব্দে বিছানায় উঠে পড়ল। আমি তো এমনিতেই খালি গায়ে ছিলাম, এরপর পরনের প্যান্টটাও ছেড়ে শুধু জাঙ্গিয়াতে বিছানায় সুমির সাথে যোগ দিলাম।

সুমি তো বিছানায় গেল, আমিও প্যান্ট ছেড়ে শুধু জাঙ্গিয়া পরেই বিছানায় উঠে পড়লাম। সুমির গায়ের উপর উঠে, পুরো ভরটা ওর গায়ে উপর না দিয়ে আমি ওর ঘাড়ে চুমু দিতে শুরু করলাম। চুমু তো চুমুই, আলতো কামড়ও দিচ্ছিলাম। ঘাড় থেকে কানের গোড়া, কানের লতি, গলা। সুমি তো আগেই উত্তেজিত হয়ে ছিল, এবার আরো উত্তেজিত হয়ে পিঠ বাঁকা করে ফেলছিল আর আস্তে আস্তে শীৎকার দেয়া শুরু করল। এরপর ঘাড় ছেড়ে জামার উপর দিয়েই সুমির নরম দুধগুলো আলতো করে কামড় দিতে লাগল। সুমির উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে সেটা টের পাচ্ছিলাম। কারণ এবার শীৎকার করতে করতে আমাকে দুহাত বাড়িয়ে শক্ত করে জড়িয়ে ধরতে চাচ্ছিল।

আমারও অবস্থা খুব একটা সুবিধের না, ধোনটা খাড়া হয়ে গিয়ে জাঙ্গিয়াটা তাঁবু বানিয়ে ফেলেছিল। আর রস টস বের হয়ে তো একাকার। আমি সুযোগ বুঝে আমার পিঠ থেকে সুমির হাতটা সরিয়ে ওর কামিজটা খুলে দিতে লাগলাম। এরপর সুমি নিজেই ব্রাটা খুলে দিল। ওহ, সে কী দৃশ্য!!! কচি দুটো দুধ, ছোট ছোট কিসমিসের সাইজের বোঁটাগুলো একেবারে শক্ত হয়ে গেছে। একটা দুধে মুখ দিলাম, আরেকটাতে দিলাম হাত। একইসাথে দুটো দুধ ব্যবহার করলাম আরকি। পালাক্রমে করতে থাকলাম কাজটা। খানিকক্ষণ বামেরটা খেয়ে দিই তো খানিকক্ষণ ডানেরটা। ওদিকে সুযোগ বুঝে সুমির হাতটা নিয়ে জাঙ্গিয়ার ভেতর দিলাম। সুমি নিজেই আমার ধোনটা কচলানো শুরু করে দিল।

  roleplay sex choti উফফফ মামুনী – 5 | Bangla choti kahini

Leave a Reply