কচি ছাত্রীর মিষ্টি গুদ – ২য় পর্ব

Bangla Choti Golpo

বেশ রাত হয়ে গেল বাড়ি ফিরতে প্রায় ৯.৩০ বাড়ি ফিরতেই মোহিত জিজ্ঞেস করল – বাবা আজ এতো দেরি করলে?
বললাম – আর বলিস না মিষ্টির মাকে হঠাৎ বাপের বাড়ি যেতে হলো বাড়িতে মিষ্টি একা অনিমেশ আমাকে অনুরোধ করল ও ফেরা পর্য্যন্ত আমি যেন মিষ্টির কাছে থাকি। তাই বাধ্য হয়েই আমাকে থেকে যেতে হলো। বাংলা চটি

প্রথম পর্ব পড়ুন

যাইহোক, আমি সোজা আমার ঘরে ঢুকে কাপড় পাল্টিয়ে হাত মুখে ধুয়ে খাবার টেবিলে এলাম আমার সামনে মোহিত পশে তুতাই নীলা খাবার পরিবেশন করছে যথারীতি আমার সামনে অনেকটা ঝুকে নিজের মাই দেখিয়ে খাবার দিচ্ছে। এসব দেখে তুতাই ওর বাঁ হাত নিয়ে আমার পাজামার উপর দিয়ে বাড়ার উপরে রাখলো আমি ওর দিকে তাকাতেই ইশারা করে ওর মার মাই দেখতে বলল। নিজে আমার বাড়া চটকাতে লাগল।
নীলা খাবার দেবার পরে খুব তাড়াতাড়ি খাওয়া শেষ করলাম মানুও (মোহিত) খাওয়া শেষ করে হাত ধুতে উঠলো কিন্তু আমি উঠতে পারছিনা তুতাই আমাকে উঠতে দিচ্ছে না। আমার সামনে নীলা নিজের খাবার নিয়ে বসে পড়ল। মানু হাত-মুখ ধুয়ে আমাকে বলে সোজা নিজের ঘরে চলে গেল।

এবার তুতাই আমার আরো কাছে সরে এসে বলল – কিগো দাদাই এতক্ষন ধরে মিষ্টিকে করলে নাকি আরো কেউ ছিল মুখে কথা বলছে ওর বা হাত কিন্তু আমার বাড়া নিয়ে খেলা করছে। বললাম – আগে খাওয়া শেষ কর আমার ঘরে এস সব বলছি। নিলেও বলল – আমিও কিন্তু শুনবো বাবা আমি আসার আগে আর যাই করুন মিষ্টি ও অন্য কাউকে কি ভাবে করেছেন সেটা বলবেন না। আমরা মা-মেয়ে এক সাথে শুনবো আর যা যা ওদের করেছো আমাদের দুজনকেও তাই তাই করতে হবে বুঝলে।
আমি বললাম – সেটা কি করে হবে মানু রয়েছে তুমি আমার ঘরে আসবে কি ভাবে তুতাই আলাদা ঘরে শোয় ওর কথা আলাদা কিন্তু তুমি। ….
নীলা – সে তোমাকে চিন্তা করতে হবে না ওকে আমি বলে রেখেছি যে আজ আমি তুতাইএর ঘরে শোবো।

ওর কথা শুনে – বললাম ঠিক আছে তোমরা তাড়াতাড়ি এস বেশি দেরি করোনা।

আমি আমার বিছানায় এসে বসলাম দেখলাম আমার বাড়া ঠাটিয়ে আছে। একটু পরে তুতাই ঘরে ঢুকলো এসেই বলল – কিগো দাদাই এখনো পাজামা পরে আছো কেন খুলে ফেল।
বললাম – আমি কেন খুলব তুমি খুলে দেবে বলে অপেক্ষা করছি। ও আমার পাজামা খুলে নিলো আমি ওর টেপ জামা খুলে দিলাম নিচে কোনো প্যান্টি না থাকায় ও একদম ল্যাংটো হয়ে গেলো। আমি ওর অপূর্ব সুন্দর নিটোল মাই দুটো দেখতে লাগলাম। আমাকে ও ভাবে তাকিয়ে থাকতে দেখে জিজ্ঞেস করল – কি দেখছো গো। বললাম – কি আবার তোমার মাই দেখছি। শুনে একটু হেসে বলল কারটা বেশি ভালো – আমার না মিষ্টির ? বললাম – আমার ছোট গিন্নির মাই দুটো সব থেকে ভালো – আমি মাঝে মাঝে তুতাইকে ছোট গিন্নি বলে ডাকি।

তুতাই একটুই অভিমানের শুরে বলল আমার মাই যদি তোমার এতই ভালো লাগে তো কৈ এক দিনও তো হাত দিয়ে দেখলে না বা এখনো শুধুই মুখেই বলছো , একটুও এ দুটোকে আদর করলে না।
আমি বললাম – তুমিও তো কোনোদিন আমাকে তোমার মাই দেখাও নি মিষ্টির কাছে সোনার পর যে ভাবে টেপ জামার উপর দিয়ে মাই দেখালে ইটা যদি আগে দেখাতে তো কে মিষ্টির কাছে যেত আমার ঘরেই যখন এতো সুন্দর ডাসা দুটো মাই থাকতে।
তুতাই – কি জানতো দাদাই আমার ইচ্ছে করতো কিন্তু যদি তুমি রেগে যাও তাই আরকি সাহস করে কিছুই করতে পারিনি। তবে এখন থেকে বাপি বাড়ি না থাকলে আমি সব সময় তোমার সামনে এরকমই ল্যাংটো হয়ে থাকব।

ওদিকে নীলা ঘরে ঢুকতে ঢুকতে জিজ্ঞেস করল – কার সামনে তুই ল্যাংটো হয়ে থাকবি রে ?

তুতাই – কেন দাদাই এর সামনে চাইলে তুমিও ল্যাংটো হয়ে থাকতে পারো বলে আমার দিকে তাকিয়ে বলল – কি দাদাই তোমার আপত্তি নেইতো ?

বললাম – আমার কোন কিছুতেই আপত্তি নেই তোমরা যা ভালো মনে করবে তাই করবে তবে এসব খুব সাবধানে করতে হবে বাইরের কেউ যেন আবার দেখে না ফেলে। পুরুষ মানুষ হলে তোমার গুদ মারতে চাইবে আর মহিলা হলে আমার বাড়া তার গুদে নিতে চাইবে।

আমার কথায় নীলা হেসে উঠে বলল – বাবা তুমিতো এখনো বেশ রসিক আছো আর ওদিকে তোমার ছেলেকে দেখ যেন ৭০-বছরের বুড়ো কোনো রসকস নেই একদম শুকনো খটখটে।

তুতাই – মামনি এখন তো তোমার কোনো চিন্তা নেই দাদাই আছে আমাদের দুজনকে সামলে রাখবে আনন্দে রাখবে।

এবার নীলা বলল – বাবা তুমি এবার আজকের ঘটনা গুলো বল আমরা শুনি। তুতাইও তাতে সায় দিল। তাই বাধ্য হয়ে ওদের শুরু থেকে শেষ পর্য্যন্ত সব বললাম। শুনে নীলা চোখ বড় বড় করে আমার দিকে তাকাল বলল – বাবা তুমি এই বয়সে চার চারটে গুদ মেরে এলে আবার এখনো তোমার বাড়া একদম ঠাটিয়ে রয়েছে আমাদের মা-মেয়ের গুদে ঢুকবে বলে। তোমার বাড়াকে প্রণাম।

তুতাই সব শুনে মন্ত্যব করল – আমার দাদাই হি ম্যান তাই তো একদিনে এতগুল গুদ মারতে পারল। নাও দাদাই এবার আমাকে তোমার বাড়া দিয়ে ভালো করে চুদে দাও না। নীলা এগিয়ে এসে আমাকে বলল – বাবা তুমি ওর গুদ চুষে রসিয়ে দাও আর ততক্ষনে আমি তোমার বাড়া চুষে দেই সময় হলে তুতাই তোমার উপরে উঠে বাড়া গুদে নেবে কেননা ইটা ওর প্রথম বার তো তাই। তুতাই কোনো কথা না বলে শুয়ে পড়ল ঠ্যাং ফাঁক করে। আমিও ওর গুদে মুখ চেপে ধরলাম এমন ভাবে যাতে নীলা আমার বাড়া চুষতে পারে। আমার গুদ চোষায় অস্থির হয়ে বার বার শুধু কোমর তোলা দিযে গুদটা আমার মুখের সাথে চেপে চেপে ধরতে লাগল আর মুখে বলতে লাগল আমার গুদটা চিবিয়ে খেয়ে ফেল ওহ কি সুখ গো গুদ চোষায় বলতে বলতে জল খসিয়ে দিলো আমার নাক মুখ ভর্তি হয়ে গেল। নীলা আমার বাড়া চোষা থামিয়ে বলল বাবা এবার তুমি ওর গুদে বাড়া ঢুকিয়ে দাও কেননা ও এখন তোমার উপরে উঠতে পারবে না।

আমিও নীলার কথা মতো আমার বাড়া ওর গুদের ছোট্ট ফুটোতে ঠেকিয়ে একটু একটু করে চাপ দিয়ে অর্ধেকটা ঢুকিয়ে দেবার পর আর ঢুকছে না। এবার পুরো বাড়া বের করে আবার ঢুকিয়ে একটা জোর ঠাপ মারতেই ভস করে ঢুকে গেল নিচে তুতাই চেঁচিয়ে উঠলো মাগো আমি মোর গেলাম গো। … নীলা তাড়াতাড়ি ওর মুখ চেপে ধরল বলল – অটো চেঁচাচ্ছিস কেন রে মাগি গুদ মারবি আর একটু ব্যাথা সহ্য করতে পারবিনা।
একটু সহ্য কর দেখবি এরপর যখন ঠাপাবে তো দাদাই কেমন আরাম লাগে; নীলা আমার দিকে তাকিয়ে বলল – বাবা তুমি এবার ঠাপাও।

আমিও এবার ঠাপান শুরু করলাম ধীর লয়ে শুরু করে দ্রুত লয়ে ঠাপাতে শুরু করতেই তুতাইয়ের চিৎকার বেড়ে গেল বলতে লাগল – ফাটিয়ে দাও দাদাই আমার গুদ চুদে মেরে ফেল আমি আর পারছিনা এতো সুখ সহ্য করতে পারছিনা। আমি ওর কথায় কান না দিয়ে দুটো মাই টিপতে টিপতে চুদে যেতে লাগলাম। একটু পরে আবার জল ছেড়ে দিলো তুতাই। বুঝলাম ওর গুদে আর আরাম পাওয়া যাবেনা তাই বের করে নিলাম আর নীলাকে চিৎ করে ফেলে পড় পড় করে পর গুদে আমার বাড়া পুড়ে জোরে জোরে ঠাপিয়ে চুদতে লাগলাম নীলা সুখে আমার কোমর জড়িয়ে ধরল দু পা দিয়ে। বেশ কছুক্ষন ঠাপিয়ে বাড়া করে নিলাম বললাম এবার তোমাকে আমি কুত্তা চোদা করব বলে ওকে উপুড় করে পাছা উঁচু করে সধরে আবার আমার বাড়া ওর গুদে ঢুকিয়ে চুদতে লাগলাম। এই পজিশনে বাড়া যে টাইট হয়ে যাতায়াত করে তাতে দুজনেরই বেশি সুখ হয়। নীলা বলতে লাগল বাবা কুত্তা চোদায় যে এতো সুখ আগে আমি জানতাম না তুমি এরপর যখনি সুযোগ পাবে এভাবেই চুদবে আমাকে।

ঠাপাতে ঠাপাতে ওর ঝুলন্ত মাই দুটো টিপতে লাগলাম ওর বোটা দুটো মোচড়াতে লাগলাম তাতে আরো যেতে উঠলো নীলা বলতে লাগল আর কত সুখ দেবে আমাকে চুদে চুদে আমার পেট বাধিয়ে দাও তোমার বাচ্চার মা বানিয়ে দাও এবার ঢাল তোমার রস আমার গুদে – বলতে বলতে জল খসিয়ে ধপাস করে পোঁদ নামিয়ে শুয়ে পড়ল আমার বাড়া ওর গুদ থেকে বেরিয়ে এলো কিন্তু আমারতো তখন বীর্যপাত হয়নি তাই ওকে এবার চিৎ করে শুইয়ে বাড়া ভোরে আবার চুদতে শুরু করলাম আরো মিনিট দশেকের মতো ঠাপিয়ে ওর গুদে আমার বাড়া পুরোটা ঠেসে ধরে গেল গেল করে বীর্য উগ্রে দিলাম আর ওর বুকে শুয়ে পড়লাম।

আমার চোখে তখন রাজ্যের ঘুম জড়িয়ে এলো তাই ওর বুক থেকে নেমে পড়লাম আর কখন যে ঘুমিয়ে পড়েছি জানিনা। আমার ঘুম ভাঙতে দেখি আমার গায়ের উপরে একটা চাদর দেওয়া। চাদর সরাতেই দেখলাম যে আমি ল্যাংটো। বুঝলাম যে নীলা আর তুতাই যাবার আগে আমার গায়ে চাদর দিয়ে ঢেকে দিয়েছে। অজাচার চটি

উঠে পাজামা পরে বাথরুম থেকে পেচ্ছাপ করে ডট্ ব্রাশ করে ঘরে এলাম পাঞ্জাবি পরে প্রাতঃভ্রমণের উদ্দেশ্যে বেরিয়ে পড়লাম।

প্রাতঃভ্রমণ সেরে বাড়ি ঢুকলাম মানু চা খেতে শুরু করেছে আমাকে দেখে বলল – আজ এতো দেরি করলে কেন বাবা ?
বললাম – দেরি কোথায় রে আমি তো রোজই ৭ টা নাগাদ ফিরি আর আজকেও ৭-টাই বাজে , বরং তুই আজ একটু তাড়াতাড়ি উঠেছিস।
মানু আর কোনো কথা না বলে চা খেতে লাগল আমি মানুর উল্টো দিকে গিয়ে বসলাম আর নীলা চা নিয়ে এল সাথে দুটো বিস্কুট। তুতাইকে না দেখে
আমি নীলাকে জিজ্ঞেস করলাম তুতাই কি করছে ও এলো না চা খেতে ?
নীলা – না না ও চা খেয়ে স্নানে গেছে ওদের স্কুলে আজ তাড়াতাড়ি যেতে হবে তাই।

আমি আর কথা না বাড়িয়ে চা খেয়ে বসার ঘরে খবরের কাগজ পড়তে চলে গেলাম। মানুও ওর নিজের ঘরের বাথরুমে গেল স্নান করতে।

একটু পরে নীলা আমার কাছে এসে বলল – বাবা কাল রাতে যা চোদা চুদলে আমাদের আমরা খুব খুশি ; আজ রাতেও কিন্তু চাই মনে থাকে যেন।
আমি ওকে জিজ্ঞেস করলাম – মানু কিছু বুঝতে পারেনি তো ? যদি জানাজানি হয়ে যায় তো সর্বনাশ হয়ে যাবে।
নীলা বলল – ও নিয়ে আপনি একদম চিন্তা কোর না যদি জেনেও যায় তো সব আমি ম্যানেজ করে নেবো বলে নীলা চলে গেল।

নীলা চলে যাবার পরপরই তুতাই একটা টেপ জামা পরে বাথরুম থেকে বেরিয়ে সোজা আমার কাছে এসে আমার মুখ তুলে ঠোঁটে একটা সুন্দর করে চুমু দিলো বলল – দাদাই তোমার জবাব নেই তোমার বাড়ার জোর এখনো যা আছে সেটা কোনো টিনেজারের ও নেই আর এখন থেকে তুমি যখন চাইবে আমি গুদ ফাক করে শুয়ে পরবো। যেন দাদাই আমাদের ক্লাসের একটা মেয়ে আছে ওর বিয়ে হয়েগেছে কিন্তু বাচ্চা না হবার কারণে ওকে শশুর বাড়ি থেকে বাপের বাড়ি পাঠিয়ে দিয়েছে। ও বলেছে যে ওর বরের বাড়াতে জোর নেই , ওর দু-বছর বিয়ে হয়েছে কিন্তু এখনো নাকি ওকে চুদতে পারেনি ভেতরে ঢোকাবার আগেই ওর রস বেরিয়ে যায়। ও খুব কষ্টে আছে গো ওকে একদিন চুদবে ?

আমি – অরে বাবা আমিকি চোদার মেশিন যে সবাইকে চুদে বেড়াব যার বড় চুদতে পারেনা তাকে চুদতে হবে।
তুতাই আমার দিকে তাকিয়ে বলল – দাদাই তুমি রাগ করলে ঠিক আছে ওকে চুদতে হবেনা।

আমি – নানা আমি রাগ করিনি শুধু যাকে তাকে আমাকে চুদতে বলিসনা। তবে যদি খুব সেক্সী আর বড় বড় মাই থাকে তবে নিয়ে আসিস আচ্ছা করে চুদে দেব – বলেই তুতাইয়ের মাই দুটো দু-হাতের থাবাতে ধরে টিপে দিলাম।
সাথে সাথে তুতাই উঠে দাঁড়িয়ে টেপ তুলে দাঁড়াল বলল – আমার গুদটা কি দোষ কোরল ওকেও একটু আদর করে দাও। আমি ওর গুদের চেরাতে মধ্যমা দিয়ে উপর নিচে ঘষে দিলাম। তুতাই আমার হাত ছাড়িয়ে আমার বাড়াকে আদর করে বলল – আজ আমাদের হাফ ছুটি তাই ১০-৩০তার মধ্যে চলে বাড়ি চলে আসবো আর সাথে করে রাখিকেও নিয়ে আসব আচ্ছা দাদাই যদি মিষ্টি আস্তে চায় তো ওকেও কি আনব ?

আমি – ঠিক আছে নিয়ে এস তবে আমার একটা কাজ আছে একটু ব্যাংকে যাব ফিরতে ২টা বেজে যাবে তারপর। তাই ওদের বাড়িতে বলে দিও যে ফিরতে সন্ধ্যা হয়ে যাবে। তুতাই “ঠিক আছে ” বলে চলে গেল। একটু পরে মানু আমাকে বলে অফিস চলে গেল। আমিও আর বসে না থেকে সোজা আমার ঘরের বাথরুমে ঢুকলাম স্নান করব বলে। স্নান সেরে রোজকার মতো আমি পুরো ল্যাংটো হয়ে বেরিয়ে শুকনো একটা তোয়ালে দিয়ে ভালো করে মাথা মুচ্ছি হঠাৎ একটা হাত আমার বাড়ার উপর পড়তেই তাকালাম পাস ফিরে দেখি নীলা।
আমাকে তাকাতে দেখে বলল – ব্বাঃ তোমার বাড়া নরম অবস্থাই এতো বড়। তোমার ছেলেরটা এতো ছোট হলো কেন গো তোমার অর্ধেক হলেও তো বেশ বড়ই ওটা দিয়ে চুদিয়ে ভালোই সুখ পেতাম। অনেক গুলো বছর যৌন কষ্টে ভুগেছি তবে এবার আমার বাবার বাড়া দিয়ে আমি সব উসুল করে নেব।

আমি – তা নিও তা তুতাই স্কুলে চলে গেছে ?

নীলা – হ্যাঁ এতো গেলো।

আমি – তা এখন কি একবার গুদে নিতে ইচ্ছে করছে তোমার ?

নীলা – ইচ্ছেতো করেই তবে আজ আমাকে একটু বেরোতো হবে তাই স্নান করে রেডি হতে হবে তবে রাতে আমার গুদ তোমার বাড়া গিলে খাবে।

আমি – ঠিক আছে যাও তবে আমিও একবার ব্যাংকে যাবো আর সেখানে বেশ দেরি হয় তো তুতাই যদি ফিরে আসে তো কি ভাবে বাড়িতে ঢুকবে ?

নীলা – বাবা তুমি কিচ্ছু চিন্তা করোনা আমি একটা চাবি ওকে দিয়ে দিয়েছি আর আমরা তো ফিরতে দেরি হবে তাই খেয়েদেয়েই বেরোব।

আমি পাজামা পাঞ্জাবি পড়ে বেড়িয়ে পড়লাম। এখন ৯-৩০টা বাজে ব্যাংকের কাজ সারতে এক ঘন্টা লাগবে তারপর সোজা টুম্পার বাড়ি।

  বাংলা চটি গল্প পারিবারিক-bangla chuda chudi kahini golpo

Leave a Reply