চটি , চোদাচুদি , ভাবি চোদা… – ভাবিকে চুদার গল্প

Bangla Choti Golpo

আমার নাম ঝুমা। আমার বয়স ২১। আমি কলেজে পড়ি বায়ো কেমিস্ট্রি নিয়ে। আমার একটা ভাই আছে। বয়স ১৮। এবার কেমিকাল ইঞ্জিনিয়ারিং পড়তে ঢুকেছে। আমার ভাই এর নাম সোহম।
যদিও আমি দেখতে খুব সেক্সি, কিন্তু এখনো অবধি আমার গুদ আচোদা আছে। আমার বান্ধবীরা অনেকেই তাদের প্রেমিক বা দাদা বা ভাইকে দিয়ে চুদিয়েছে কিন্তু আমার দিয়ে যাকে তাকে দিয়ে গুদ মারানোর ইচ্ছে নেই। আমার ইচ্ছে যে আমার প্রথম গুদ মারবে তার বাঁড়াটা আমার মনের মতো হবে আর সে আমার গুদের খুব যত্ন নেবে।
রূপা আমার বেস্ট ফ্রেইন্ড – আমরা দুজনে বেশ কয়েকবার লেসবিয়ান সেক্স করেছি। সেদিন দুপুরে বাড়িতে একা ছিলাম। ভাই কলেজে গেছে। মা বাবা অফিসে। হঠাৎ রূপা এলো। রূপা ঘরে ঢুকেই আমায় একটা কিস করে জড়িয়ে ধরলো। বুঝতে পারলাম কোনো কারণে খুব উত্তেজিত।
আমি জিজ্ঞাসা করলাম – কি রে এতো এক্সসাইটেড কেন?
রূপা দুহাতে আমার দুটো মাই ধরে টিপে বললো – একটা দারুন ঘটনা হয়েছে রে। আজ মনে হচ্ছে আমার মেয়ে হওয়া সার্থক।
– কি হয়েছে বলবি ? – আমিও রুপার পোঁদ টিপে বললাম।
– জানিস কাল রাতে সুমন দা আমার মাই টিপেছে!
– ওয়াও ! কি করে হলো বল। আর কিছু করিসনি তোরা?
– সব বলবো তোর মাই গুদ টিপতে টিপতে। আগে ন্যাংটো হ।
আমি রূপার স্কার্টটা তুলে ওর প্যান্টির উপর দিয়েই ওর গুদ এ হাত দিয়ে বললাম – খানকিচুদি আমার শর্টসটা খুলে দে না। আমি আর ওয়েট করতে পারছি না। তোর গুদে ও তো জল কাটছে।
এই বলে আমি রূপার প্যান্টিটা নামিয়ে দিলাম। রূপার গুদ এ হালকা বাল আমার মতোই। দুসপ্তাহ আগেই আমরা দুজনে দুজনের গুদ শেভ করেছি। আমি রুপার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেখি রসে হড়হড় করছে।
রুপাও আমার শর্টসটা একটানে নামিয়ে টি-শার্টটা খুলতে খুলতে বললো – বাব্বা কাল যা হয়েছে আমার তো এখনই চোদাতে ইচ্ছে করছে। – এই বলে আমায় পুরো ন্যাংটো করে দিলো।
আমিও রুপার প্যান্টি, স্কার্ট খুলে কুর্তিটা খুলে ফেললাম। রুপার মাইগুলো ৩৪ ডি সাইজ এর। ব্রা এর থেকে যেন ফেটে বেরিয়ে আসছে। আমি রুপার পেছনে হাত দিয়ে ব্রাটা খুলে দিতেই মাই গুলো যেন খাঁচার থেকে ছাড়া পেলো। রুপা এতক্ষনে আমায় পুরো ন্যাংটো করে আমার মাই টিপছে একহাতে আর একহাত আমার গুদে। আমি রুপার মাই দুটো ধরে চুমু খেয়ে বললাম – এবার খাটে চল। তোর মাই, গুদ টিপতে টিপতে তোর সুমনদা র সাথে ছেনালি করার গল্প শুনবো।
আমি জানতাম সুমনদা রুপার মামাতো দাদা। আমি একবার দেখে ছিলাম। খুব হ্যান্ডসম দেখতে। আমাদের থেকে একটু বড়োই – ২৫ বছর বয়স হবে। সফটওয়্যার ইঞ্জিনিয়ার – লাস্ট দুবছর আমেরিকায় ছিল। কিছুদিন আগে ফিরে এখন রুপাদের বাড়িতেই আছে কারণ ওদের বাড়ি ভাগলপুরে আর রুপার বাবা এখন দুবাইতে চাকরি করে করে। তাই ওদের বাড়িতে কোনো ছেলে না থাকায় রুপা রাই ওকে থাকতে বলেছে। সুমনদা এমনিতেই কলকাতা এ থাকতে হয় ওর অফিস এখানে বলে।
আমরা দুজনে দুটো ২১ বছরের যুবতী মেয়ে একদম ন্যাংটো হয়ে আমার খাটে এসে শুলাম। আমি ততক্ষনে রুপার গুদে আংলি করতে শুরু করে দিয়েছি। রুপা ও আমার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে নাড়তে নাড়তে আর একহাতে আমার মাই টিপতে টিপতে বললো – উফফ কি দারুন হলো রে কাল রাতে!
আমি রূপার গুদ আর মাই টিপতে টিপতে বললাম – কি করেছিস বল না সেক্সি চুদি। সুমন দা কে দিয়ে চুদিয়েছিস?
– না রে ওটা এখনো হয়নি। সাহস হলো না।
– শুরু থেকে বল প্লিজ কি কি হলো https://banglachotigolpo.net/category/bangla-choti-69/
রূপা আমার গুদে আংলি করতে করতে আর আরেক হাতে আমার ডান মাই এর মাই এর বোঁটাটা টিপতে টিপতে বললো – কাল রাতে সুমনদা আর আমি বারান্দায় দাঁড়িয়ে গল্প করছিলাম ডিনার এর পর। সুমন দা খুব ফ্ল্যার্ট করে জানিসই তো। কলেজ নিয়ে কথা হচ্ছিলো – সুমন দা বলল – তোর নিশ্চই অনেক বয়ফ্রেইন্ড আছে কলেজে। আমি বললাম – ধ্যাৎ !একটাও নেই।
– সেকি এটা এটা হতে পারে? তোর মতো এমন একটা মেয়ের কোনো কোন বয়ফ্রেইন্ড নেই?
– আমার মতো মেয়ে মানে?
– না মানে ওই আরকি…
– না বলো তুমি কি বলছিলে – আমার মতো মেয়ে মানে কি?
– না বাবা তুই রেগে যাবি।
– না রাগব না – তুমি বলো আমি কি
– এই তোর মতো সেক্সি মেয়ে দেখে কি কোনো ছেলে না তাকিয়ে পারে?
– ধ্যাৎ তুমি না ….
এই বলে আমি সুমন দাকে একটা কিল মারতে গেলাম আর সুমন দা সরে গেল। মিস করে আমার হঠাৎ বেকায়দায় কোমরে লেগে গেল। আমি আঃ আঃ করে উঠতেই সুমন দা এগিয়ে এসে আমায় ধরে বললো – কি হলো?
– ওঃ কোমরে লেগেছে – নড়তে পারছি না।
– দাঁড়া আমি দেখছি – এই বলে সুমন দা আমার কোমর টা ধরে ম্যাসেজ করে দিতে লাগলো। তারপর বললো এবার ঝুকে যা একবার, ঠিক হয়ে যাবে।
আমি বললাম – পারছি না। তখন তখনো খুব ব্যথা করছিলো।
এবার সুমন দা একটা হাত আমার মাই এর উপর রেখে আরেকটা হাত আমার কোমর ধরে বললো – এবার সামনের দিকে ঝোক তো।
মাই এ সুমন দা হাত দিতেই কেমন যেন একটা কারেন্ট খেলাম। এই প্রথম কোনো ছেলে আমার মাই ধরেছে। আমিও মাই টা সুমন দার হাতে চেপে ঝুকে গেলাম। সুমন দা এবার আমার মাই টা পুরো মুঠো করে ধরে টিপতে লাগলো। আমার দারুন লাগছিলো সুমন দাকে দিয়ে ওইভাবে মাই টেপাতে। তখন কোমরের ব্যথা ভুলে গেছি। সুমন দার একটা হাত আমার বাঁ দিকের মাই তে আরেকটা হাত আমার পোঁদ এর উপর। বাঁ হাতে আমার মাই টা জোরে টিপে যাচ্ছে আর ডান হাতে আমার গাঁড় টা টিপছে। হঠাৎ মার গলা – এই তোরা দুজনে কি করছিস রে?
মার গলা শুনেই সুমন দা আমার মাই ছেড়ে হাত ধরে সোজা করে দিতে দিতে বললো – এই দেখোনা মামী – রুপার কোমরে হঠাৎ লেগে গেছে।
মা এগিয়ে এসে আমায় ধরে বললো – দেখি – ঘরে চল – আমি মালিশ করে দিচ্ছি।
আমি আর কি করবো – মার সাথে বেডরুম এ চলে এলাম। সুমন দা বোকার মতো দাঁড়িয়ে ছিল – হাত থেকে এইরকম একটা সুযোগ চলে যাওয়ায়। আমার ও খুব আফসোস হচ্ছিলো আর কিছু করতে না পারে পারায়। মা বেডরুম এ নিয়ে আমায় খাটে শুইয়ে বললো – কোথায় লেগেছে দেখা তো ?
আমি কোমর টা দেখাতে মা স্কার্ট টা নিচে করে টি-শার্ট টা তুলে দিয়ে ম্যাসেজ করতে লাগলো।
মা বোধহয় বুঝেছিলো কিছু একটা হচ্ছিলো – আমায় বললো – সুমন তোর এখানে হাত দিয়েছে?
আমার মাই এর উপর একটা হাত রাখলো। আমি ভয় পেয়ে বললাম – না না।
মা বললো – বুঝেছি – বেশ তো বড় বড় করেছো। ছেলেদের আর দোষ কি? হাতের সামনে এইরকম পেলে তো টিপবেই।
এই বলে মা আমার মাই টা টিপে দিল। তারপর বললো – কিন্তু কোনো ঝামেলা বাধিয়ে বসো না যেন।
তারপর দুহাতে আমার কোমর তা ম্যাসেজ করে দিতে লাগলো। কিছুক্ষন ম্যাসেজ করে বললো – এখন ঘুমো। কাল ব্যথা থাকলে ডাক্তার এর কাছে নিয়ে যাবো।

Leave a Reply