ছোটবেলার সেই দুষ্টমি – আত্মকাহিনী

Bangla Choti Golpo

মলয় ওর বাবা-মায়ের একমাত্র ছেলে। ওরা থাকে কেতুগ্রামে, তার দাদার আমলের বিশাল এক জমিদার বাড়িতে। জমিদারী উঠে গিয়েছে বহু আগেই। তবে মলয়ের বাবা, মলয় গ্রুপ অফ ইন্ড্রাস্টিজের এম.ডি. অমল বাবু আজও তার বংশের আভিজাত্য বজায় রেখেছেন। তাই কোলকাতায় তার বাড়ির অভাব না থাকলেও ছেলেকে নিজের পৈত্রিক বাড়িতে রেখে মানুষ করছেন। বাবা মায়ের একমাত্র ছেলে হলে যা হয়, মলয়কে সবাই মাথায় তুলে রেখে বড় করেছে।
তবে দুস্টুমি দিয়ে সবাইকে সবসময় তটস্থ করে রাখলেও বুদ্ধিতে সবাইকে তাক লাগিয়ে দিতেও কার্পন্য করেনি সে। তাই এই বছর বারো ক্লাসে উঠেও যেন সে তার মায়ের কাছে আজও ছোট। মায়ের সাথে দুপুরের খাবার খেতে বসে খাবারের উপর যেন হামলে পড়লো সে। স্কুলে রেজাল্ট আনতে গিয়ে বন্ধুদের সাথে একচোট ফুটবল খেলে এসেছে। তাই ক্ষুধায় সে আইঢাই করছিল।
‘ধুর বোকা ছেলে এভাবে খায় মানুষ?’ মলয়ের মা বলে উঠেন।
‘মমম…খায় তো, স্টেশনের কুলিরা খায়’ মলয় ভাত মুখে নিয়ে বলে।
‘হ্যা বেশ এক কুলি হয়েছিস! সে যাক গে, তোর ছোট মাসি ফোন দিয়েছিল। অঙ্কিতার পরীক্ষা শেষ, তাই কাল আমাদের এখানে আসছে কয়েকদিনের জন্য বেড়াতে, অনুর কথা মনে আছে না তোর?’
মলয়ের হাত থেকে মুরগীর রানটা পড়ে যায়। সে মায়ের দিকে হা করে তাকিয়ে থাকে। মলয়ের মা ওর এ অবস্থা দেখে মৃদু হাসেন।
‘কিরে অনু আসবে শুনে এমন হা হয়ে গেলি কেন, ছোটকালে তোরা দুটিতে মিলে যা করতি না! তোরা একসাথে হলে আমাদের বাড়িতে থাকাই দায় হয়ে যেত, দুই মিনিট পরপর ঝগড়া’
মলয় মুখের হা বন্ধ করে ভাতের দিকে একবার তাকিয়ে তারপর আবার মায়ের দিকে তাকায়।
‘যাক,এবারে আমার ছুটিটার বারোটা বাজাবার ব্যাবস্থা করেই ফেলছ তাহলে’ দীর্ঘশ্বাস ফেলে বলে।
‘কেন?’ মলয়ের মা অবাক হয়ে জিজ্ঞাসা করেন।
‘সেটাও আবার বলে দিতে হবে? অনুর জ্বালাতনে কি টেকা যায়?’
মলয়ের কথা শুনে ওর মা আবার হেসে ফেলেন। ‘ওরে বোকা ছেলে অনু কি আর সেই ছোট্ট দুস্টু মেয়েটি আছে রে? সেবার তো আমার সাথে কোলকাতায় গেলি না, গেলে দেখতি কি সুন্দর হয়েছে অনু, আর সেই দুস্টুমিও যেন কোথাও উড়ে গিয়েছে, অনেক লক্ষী হয়ে গিয়েছে মেয়েটা। দেখিস এবার তোর ছুটিটা দারুন কাটবে’
‘তা তো বটেই! হাহ! অনু লক্ষ্যী হলে তো হয়েছিলই…’ মলয় ফোড়ন কাটে।
‘যাহ! এস বলিস না, অনু কত ভালো মেয়ে, ও আসলেই দেখিস’
‘তা তো দেখবই, যত্তসব’ মলয় রাগে গজগজ করতে করতে ভাতের দিকে নজর ফেরায়।
মলয়ের মা তো আর জানতেন না যে ওনার চেয়ে মলয়ই অঙ্কিতাকে ভালো চিনত।
মলয়দের বাড়ির বিশাল ড্রাইভওয়েতে একটা বড় গাড়ি এসে থামল। সামনের দরজা খুলে ড্রাইভার বের হয়ে এসে পিছনের দরজাটা খুলে দিল। তারপর গাড়ীর পেছন থেকে অঙ্কিতার ব্যাগ নামাতে লাগল। বাড়ীর প্রধান ফটকে মলয় আর ওর মা দাঁড়িয়ে ছিলেন। খোলা দরজাটা দিয়ে প্রথমে বের হয়ে এল একজোড়া ফর্সা, মসৃন পা, তারপর সে পায়ের মালিক। মলয় হা করে তাকিয়ে ছিল। মিডিয়াম লেংথ এর স্কার্ট আর হাতকাটা টাইট টপ পড়া অস্টাদশী অঙ্কিতাকে নামতে দেখে মলয়ের মাও কেমন উসখুশ করে উঠলেন।
তিনি বরাবরই রক্ষনশীল ধরনের মহিলা; এখনকার দিনের মেয়েদের এসব সাজগোজ তিনি বরদাস্ত করতে পারেন না। তবে অঙ্কিতাকে তিনি কিছুই বললেন না। অঙ্কিতা মাইক্রো থেকে নেমেই মাসিকে দেখে একছুটে দৌড়ে এসে জড়িয়ে ধরল।
‘কেমন আছ মাসি? তোমাকে অনেক মিস করি আমি।’ অঙ্কিতা বলে উঠল।
‘এই তো আছি। তুইতো অনেকদিন পরে এলি, কি সুন্দরী হয়েছিস!’ মলয়ের মা অঙ্কিতার মুখখানি ধরে তাকিয়ে বললেন।
‘কি যে বলনা তুমি মাসি!’ অঙ্কিতা একটু লাল হয়ে বলে।
মলয় তখন অবাক হয়ে অঙ্কিতাকে দেখছিল; কি থেকে কি হয়ে গিয়েছে সে! রাজকুমারীর মত মুখখানি তার, লম্বা মসৃন পা, কোমড় পর্যন্ত লম্বা চুল, চিকন কটি আর…ওর বুকের কাছটা…। মাসির সাথে কুশল বিনিময় করেই অঙ্কিতা ফিরল মলয়ের দিকে। ওর সাথে চোখাচোখি হতেই অনুর মুখে তার ছোটকালের সেই বিখ্যাত, মলয়ের পিত্ত জ্বালানো হাসি ফুটে উঠল। মলয়েরও সেই মহা শয়তান অনুর কথা মনে পড়ে গেল। তাই আপনা আপনি তার জিভ বের হয়ে এল। অঙ্কিতাও তার টুকটুকে লাল জিহবা বের করে মলয়কে পাল্টা ভেংচি কেটে দিল।
মাস্তুত ভাই বোনের দুস্টুমি বাংলা চটি গল্প
‘এইরে, এসেই শুরু করে দিলি? তোরা কি আর বড় হবি না?’ মলয়ের মা ওদের কৃত্রিম ধমক দেন।
‘আমার কি দোষ মাসি, ওই তো আগে করেছে।’ অঙ্কিতা নিরীহ ভঙ্গিতে বলে আবার মলয়ের দিকে ফেরে। ‘তারপর তোর খবর কি? এখনো কি কুকুর দেখলে দৌড় দিস?’
‘খবর তো এতক্ষন ভালোই ছিল, তবে এখন ভালো নেই।’ মলয় কটমট চোখে অঙ্কিতার দিকে তাকিয়ে বলে।
‘ধ্যাত এসেই ঝগড়া শুরু, চল চল ভেতরে চল’ বলে মলয়ের মা অঙ্কিতাকে ধরে ঘরের দিকে নিয়ে চলেন। মলয় অঙ্কিতার দিকে তাকিয়ে আরো একবার ভেংচি কেটে তার রুমের দিকে চলে গেল।
মলয় তার বিছানায় শুয়ে একটা গল্পের বই পড়ছিল, এমন সময় হাল্কা পায়ের শব্দে একটু সচকিত হয়ে উঠল। অঙ্কিতা এসে ওর রুমে ঢুকল, স্কার্টটা বদলে ও একটা ট্রাউজার আর কামিজ পড়ে এসেছে।
‘কিরে তুই আবার বইয়ের পোকা হলি কবে থেকে রে?’ অঙ্কিতা জিজ্ঞাসা করে।
‘যবে থেকেই হয়েছি তাতে তোর কি?’ মলয় একটু কড়া ভাবেই জবাব দেয়; গল্পের বই পড়ার সময় কেউ ডিস্টার্ব করলে ওর খুব বিরক্ত লাগে।
‘বারে, আমি এতদিন পর এলাম আর তুই আমার সাথে এমন ব্যবহার করছিস?’ অঙ্কিতা আহত হবার ভান করে বলে।
‘হুহ, তাতে আমার বয়েই গেছে’
‘হুম…’ অনু বিছানার কাছে এগিয়ে আসে, তারপর মলয় কিছু বুঝার আগেই ওর মাথায় জোরে একটা চাটি মেরে দৌড় দিল ও।
‘ধ্যাত…’ মলয় হাত বাড়িয়ে ওকে ধরার চেষ্টা করে ব্যার্থ হল। বইটা ফেলে ওকে ধাওয়া করে পিছু পিছু গিয়ে দেখে ওর মায়ের কাছে গিয়ে বসে পড়েছে অঙ্কিতা। অতগ্য মলয় আবার ওর রুমের দিকে ফিরল; অনু কিন্ত ঠিকই মলয়ের মাকে লুকিয়ে ওকে ভেংচি কেটে দিল।
প্রায় সারাদিন ধরেই চলল অঙ্কিতার জ্বালাতন। ওর কাজকর্মে বিরক্ত হয়ে মলয় ঠিক করল ও আর অঙ্কিতার সাথে কথাই বলবে না। সন্ধ্যায়, রাতে বেশ কয়েকবারই অঙ্কিতার সাথে দেখা হল ওর, কিন্তু ওকে পাত্তাই দিল না মলয়। মলয়ের এই বিরূপ প্রতিক্রিয়া দেখে অঙ্কিতাও একটু ঠান্ডা হয়ে এল।
পরদিন সকালে মলয় তাদের বাগানের পায়চারি করছিল। বাগানের এই কোনটায় বেশ সুন্দর কয়েকটা ফুল ফুটেছে। মলয়দের মালি ছুটিতে, নাহলে ডেকে এগুলোর নাম জিজ্ঞাসা করত সে। এমন সময় অঙ্কিতা এসে বাগানে ঢুকল। ব্যাগী জিন্স আর গেঞ্জীতে ওকে দারুন লাগছিল। ওকে দেখেই মলয় উল্টো দিকে হাটা ধরল। কিন্তু অঙ্কিতা এসে ওকে ধরে ফেলল।
‘কিরে মলয়, তুই আমার উপর রাগ করেছিস?’
‘না, খুশি হয়েছি।’ মলয় মুখ ঝামটা দিয়ে বলে।
‘অ্যা হ্যা…মলয় আমার উপর রাগ করেছে।’ বলে কান্নার ভান করে অঙ্কিতা। ‘তুই আমার ছোটকালের বন্ধু তোর সাথে একটু মজা করেছি তাতেই এই…’ অঙ্কিতা চোখ মুছতে মুছতে বলে।
মলয় তাও ওকে পাত্তা দিল না। তাই অঙ্কিতা মলয়কে ধরে হঠাৎ করে নিজের দিকে ফেরায়।
‘আচ্ছা মলয়, আমি কি দেখতে এতই খারাপ? বল…’ অঙ্কিতা মলয়ের মুখ নিজের দিকে টেনে আনে।
অঙ্কিতার আয়ত চোখের দিকে তাকিয়ে মলয় একটু অপ্রস্তুত হয়ে পড়ে। ‘অ্যা… হ্যা… এম…’
‘বল মলয়?’ অঙ্কিতা তার মুখখানি আরো কাছে এগিয়ে আনে, ওর গরম নিশ্বাস অনুভব করে মলয়, সাথে কেমন একটা মিস্টি গন্ধ। ‘আমাকে ভালো লাগে না রে তোর?’ অঙ্কিতা আবার বলে। ‘আগের মত চুমু খেতে ইচ্ছে হয় না?’
অঙ্কিতার পাতলা গোলাপী ঠোট দুটি রসালো কমলালেবুর কোয়ার মত লাগছিল মলয়ের কাছে। আর সব কিছু ভুলে গিয়ে চোখ বন্ধ করে কিসের যেন এক অদৃশ্য টানে মলয় তার ঠোট এগিয়ে নেয় অনুরটা স্পর্শ করার জন্য। কিন্তু অনুর নরম ঠোটের ছোয়ার বদলে পেটের মধ্যে রামচিমটির সুতীক্ষ্ণ ব্যাথা অনুভব করল মলয়। অঙ্কিতা ওর পেটে চিমটি দিয়েই দৌড় দিয়েছে, মলয় ওর পিছে ছুটল। অঙ্কিতা দৌড়াতে দৌড়াতে পিছন দিকের একটা রুমে ঢুকেই বুঝতে পারলো, কোন দরজা নেই অন্যদিকে।
মলয়ের মনে পড়ে গেল ছোটবেলার সেই দুস্টুমির কথাগুলো ঘরে ঢুকে অঙ্কিতার কোনঠাসা অবস্থা দেখে । অঙ্কিতার মত সেও তার সেই ‘দুস্টুমি মুড’ অন করল; বাংলা সিনেমার ভিলেনের মত চেহারার ভাব করে পিছু হঠতে থাকা অঙ্কিতার দিকে এগিয়ে গেল সে।
‘এবার কোথায় যাবি সুন্দরী, একলা ঘরে শুধু তুই আর আমি’ মলয়ের মুখে শয়তানি হাসিটা লেগে রয়েছে।
খুব ভয় পাওয়ার ভান করলেও অঙ্কিতা আসলে মজা পাচ্ছিল, সে কাঁদ কাঁদ ভাব করে পিছু হঠতে হটতে দেওয়ালের সাথে লেগে গেল। মলয় দুই হাত দিয়ে ওর কাধ চেপে ধরতে সে মুখ পাশে সরিয়ে নিল, এবার একটু ভয় পেয়ে। ‘না না প্লিজ মলয়, তুই…’
ছোটবেলায় নানাভাবে মলয়কে জ্বালাতো অঙ্কিতা। তবে মলয়ের জানা একটা জিনিসই ছিল অঙ্কিতাকে টাইট করার। সেটা হল…
‘চপাৎ!!’ মলয় অঙ্কিতাকে দেয়ালে চেপে ধরে ওর ঠোট ভিজিয়ে একটা চুমু খেয়ে দিল। অঙ্কিতা প্রানপন চেষ্টা করেও ওকে থামাতে পারলনা। চুমু খেয়েই দৌড় দিল মলয়। অঙ্কিতাও ওর পিছে ছুট দিল, কিন্তু ওকে ধরার আগেই মলয় তার রুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। অঙ্কিতা রাগে লাল হয়ে ফুসতে ফুসতে গেস্ট রুমের দিকে এগুলো। দাড়া তোর বারোটা বাজাচ্ছি! অঙ্কিতা হাত দিয়ে ওর ভিজে ঠোট মুছে নিলো।
সারাটা সকাল নিজের রুমে ইন্টারনেটে পড়ে থেকে একেবারে ঠিক দুপুরের খাবারের সময় রুম থেকে বের হল মলয়। ওদের লম্বা ডাইনিং টেবিলে ওর মা আর অঙ্কিতা বসে ছিল। ও ওদের সাথে যোগ দিল। অঙ্কিতা চোখ তুলে ওর দিকে কটমট করে তাকালো। মলয়ের কাছে সেটা আসন্ন ঝঞ্ঝার অশনী সংকেত বলে মনে হল। না জানি কি শয়তানী বুদ্ধি এটেছে দুস্টুটা। মলয়ের মা খেতে খেতে ওর দিকে ফিরে তাকালেন।
‘শোন তোরা, খেয়েদেয়ে আমি একটু এনজিওতে যাবো, কয়েকজন মহিলা তাদের ঋন পরিশোধ নিয়ে কি যেন সমস্যায় পড়েছে। ফিরতে রাত হবে।’
‘কেন মাসি, তোমার এনজিও এ আর কেউ নেই যে তোমাকেই যেতে হবে?’ অঙ্কিতার মাসির দিকে ফিরে সুধায়।
‘ওরে, আমি ডিরেক্টর বলেই কি ঘরে মুখ গুজে পড়ে থাকলে হবে? আমাকে ছাড়া ওদের এক মুহুর্তও যেন চলে না। যাই হোক, তোরা আবার গোলমাল করিসনি যেন। এখনো তো আর বড় হলি না তোরা’
‘না, না, মাসি চিন্তা করোনা। আমরা কিচ্ছুটি করব না’ অঙ্কিতা মলয়ের দিকে তাকিয়ে তার ট্রেডমার্ক শয়তানি হাসিটা হেঁসে বলে।
‘তা তো বটেই’ মলয় বির বির করে বলে।
খাওয়া শেষ করে মলয় আবার তার রুমে চলে গেল। একটু পরেই মলয়ের মা রেডি হয়ে তাদের পাজেরোটা নিয়ে এনজিওয়ের দিকে চলে গেলেন। কিছুক্ষন একটা নতুন মুভি দেখলো মলয়। একটু দেখে ওর আর ভালো লাগছিল না। তাই সে তার রুম থেকে বের হয়ে এল। মলয়ের রুমটা দোতলায়। রুম থেকে বের হয়েই বিশাল বারান্দা। রেলিংয়ে হাত দিয়ে একটু দূরে বিশাল মাঠের দিকে উদাস হয়ে তাকালো মলয়। ওর ভাবনার জাল ছিড়ল পাছায় সুতীক্ষ্ণ একটা ব্যাথায়। সাথে সাথে তড়িৎ গতিতে পিছনে ফিরল সে। অঙ্কিতা পালিয়ে যাওয়ার আগে ওর সুডৌল পাছাতেও জোরে একটা চাপড় দিয়ে দিতে সক্ষম হল সে। অঙ্কিতা ব্যাথায় ‘উহ!’ করে উঠল।
মলয়ের আওতা থেকে দূরে সরে গিয়ে ভাবনার অবকাশ পেয়ে একটা অদ্ভুত চিন্তা মাথায় এলো অঙ্কিতার। মলয়ের চাপরে ব্যাথা পেলেও, কেমন অদ্ভুত একটা অনুভুতি ছড়িয়ে পড়েছে ওর নিতম্ব দিয়ে। ও তাড়াতাড়ি মাথা থেকে এ চিন্তা ঝেড়ে ফেলে কিভাবে এর প্রতিশোধ নেয়া যায় তার পায়তারা করতে লাগল। মলয়ের আরো একটা দূর্বলতার কথা মনে হতেই ওর মুখের শয়তানি হাসিটা আবার ফিরে এলো।
ওদিকে মলয়ও নিতম্বে অঙ্কিতার নরম হাতের চাপরের অদ্ভুত অনুভুতিতে একটু অন্যমনষ্ক হয়ে গিয়েছিল। কিন্তু এবার বিপদ এলো অন্য দিক থেকে। মলয় কিছু বুঝার আগেই ওর পিছন থেকে দুটো নরম হাত এসে থ্রি কোয়ার্টার প্যান্টের উপর দিয়ে ওর নুনুটায় জোরে একটা চাপ দিয়ে দিল। মলয় এবার রাগে অগ্নিশর্মা হয়ে অঙ্কিতার পিছে দৌড় লাগালো। অঙ্কিতা দ্রুত সিড়ি দিয়ে নেমে গোলা ঘরের দিকে এগুলো লুকানোর জন্য। কিন্তু মলয়ও কম যায় না। অঙ্কিতা মলয়দের বিশাল গোলা ঘরের দরজা দিয়ে ঢুকতে না ঢুকতেই সে ওকে ধরে ফেলল। এখানে মলয়দের বিশাল গোয়ালের জন্য এখনো খড় জমিয়ে রাখা হয়। তাই যত্রতত্র ছড়ানো খড়। সকালে একবার খড় নেয়ার জন্য ছাড়া সচরাচর কেউ আসে না এদিকে।
‘এবার কোথায় যাবে সোনামনি? আমার সাথে মামদোবাজি?’ মলয় অঙ্কিতার দুই হাত চেপে ধরে বলে।
অঙ্কিতা মলয়ের হাত থেকে ছাড়া পাওয়ার জন্য ধ্বস্তাধস্তি করতে লাগল। তবে তার মুখে একটা মুচকি হাসি। ‘এই ছাড়, ছাড় আমাকে…’
প্রথম কোন মেয়ের নরম স্তনের স্পর্শ অনুভবের Bangla Choti golpo
‘এহ! একবার ধরলে কি আর ছাড়ি তোকে?’ মলয় অঙ্কিতার সাথে ধ্বস্তাধ্বস্তি করতে করতে হঠাৎ ওর হাত পড়ে যায় অঙ্কিতার গেঞ্জিতে ওর একটা স্তনের উপর। সাথে সাথে মলয়ের দেহ দিয়ে কেমন একটা শিহরন বয়ে গেল। এই প্রথম মলয় একটা মেয়ের নরম স্তন স্পর্শ করলো। সে তাই আবার ওটায় চাপ দিতেই অঙ্কিতা হঠাৎ ধ্বস্তাধ্বস্তি থামিয়ে দিল। তারপর আবার দ্বিগুন বেগে ওর কাছ থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করতে লাগল।
‘এই মলয়, কি করছিস? ছাড় বলছি? প্লিজ…’
অঙ্কিতার এই কাতর স্বর শুনে মজা পেয়ে মলয় অন্যহাত দিয়ে অঙ্কিতার আরেকটা স্তনও গেঞ্জির উপর দিয়ে চেপে ধরল। ওর দারুন লাগছিল, ওর নুনুটা কেন যেন শক্ত হয়ে যেতে লাগল। দুই হাত ছাড়া পেয়ে অঙ্কিতা আর এক সেকেন্ডও নষ্ট করল না। হাতটা কোনমতে নিচে নামিয়ে মলয়ের থ্রী-কোয়ার্টার প্যান্টটা একটানে নামিয়ে দিল অনেকখানি। অঙ্কিতার এই আকস্মিক কাজে হতবিহ্বল হয়ে কিছুক্ষনের জন্য অঙ্কিতার স্তন ছেড়ে দিল সে। প্যান্টের নিচে তার কিছুই ছিল না।
অঙ্কিতার স্তন স্পর্শ করে শক্ত হয়ে যাওয়া ওর পুরুষাঙ্গটা গেঞ্জীর নিচ দিয়ে অঙ্কিতার চোখের সামনে উকি দিচ্ছিল; ও খিলখিল করে হাঁসতে হাঁসতে দৌড় দিল বিশাল গোলা ঘরটার পিছনের দরজার দিকে। মলয় দ্রুত প্যান্টটা তুলে নিয়ে অঙ্কিতার পিছে ছুটল। রাগে চলন্ত ট্রেনের মত ছুটে আসা মলয়ের সাথে এবারও অঙ্কিতা পারলো না। সে গোলাঘরের পিছনের দরজার কাছে পৌছানোর আগেই ওর গেঞ্জির হাতা ধরে ফেলল মলয়। সে এবার অঙ্কিতার গেঞ্জি ধরে টানাটানি শুরু করে দিল।
দাড়া আজ তোকে নেংটা করে ছাড়ব’ মলয় অঙ্কিতার সাথে ঘষটা-ঘষটি করতে করতে বলে। ওদের ছোটকালের হিসেবে, কাউকে ‘নেংটা’ করে দেওয়া ছিল তার চূড়ান্ত অপমান। অঙ্কিতা অবশ্য মলয়ের সাথে যে খুব ভয়ের সাথে ধ্বস্তাধ্বস্তি করছিল তাও নয়। সেও মলয়ের প্যান্টটা আবার টেনে খোলার চেষ্টা করতে করতে খিলখিল করে হাসছিল। এভাবে কিছুক্ষন চেষ্টার পর সফল হল মলয়। অঙ্কিতার মাথার উপর দিয়ে টেনে খুলে ফেলল গেঞ্জিটা। নিচে অঙ্কিতার ছোট্ট কালো ব্রাটা ওর মাঝারী সুডৌল স্তনের সামান্যই ঢাকতে পেরেছিল। তা দেখে দুস্টুমির মুডে থাকা মলয় কেমন একটা উত্তেজনাও বোধ করল।
‘ওমা! কি সুন্দর সুন্দর দুধ হয়েছে তোর!’ অঙ্কিতার একটা দুধে হাত দিয়ে বলে উঠল মলয়, এদিকে এর উত্তেজনায় অঙ্কিতাও যে আবার ওর প্যান্ট খুলে ফেলেছে সেটা খেয়াল হল না।
‘এই…যাহ! কি করছিস?’ অঙ্কিতা লজ্জার ভান করে বলে।
‘উম…দেখছি…কি মজার…’ বলে অঙ্কিতার ব্রাটা খুলে ওর গাঢ় গোলাপী বোটার স্তন দুখানি উন্মুক্ত করে দিল মলয়। দুজনের ধ্বস্তাধ্বস্তি একটু কমে এসেছে।
অঙ্কিতার নগ্ন দুধগুলো হাত দিয়ে চেপে ধরে দারুন অনুভুতি হল মলয়ের।
‘কি দারুন, আমি এখন এগুলো খাবো’
‘তোকে খেতে দিচ্ছে কে?’ বলে অঙ্কিতা মলয়ের শক্ত নুনুটা হাত দিয়ে জোরে চেপে ধরল। এতক্ষনে মলয়ের খেয়াল হল যে তার প্যান্ট খোলা।
‘এই এই…ছাড়…উহ ব্যাথা পাচ্ছি তো’ মলয় অঙ্কিতার স্তনে হাত রেখেই বলে। মলয়ের কথায় ছেড়ে দেওয়া তো দুরের কথা, অঙ্কিতার তার অন্য হাত দিয়ে পিছনে মলয়ের পাছায় খামচে ধরল। মলয় অবাক হয়ে টের পেল অঙ্কিতার এই আক্রমনে তার ব্যাথার চেয়ে কেমন অদ্ভুত একটা সুখের অনুভুতিই হচ্ছিল। আর অঙ্কিতার স্তন টিপে টিপে সে নিজের অজান্তে ওকেও উত্তেজিত করে তুলছিল।
‘আআহহ … ছাড়ব … উহহ … যদি তুই … ওহহহ … আমার দুধ দুটো ছাড়িস …’ অঙ্কিতা কোনমতে বলে উঠে।
‘এএএহহ! আর ছেড়েছি!’ বলে আরো জোরে জোরে মলয় অঙ্কিতার স্তন টিপতে শুরু করলো।
‘তাহলে আমিও ছাড়বো না’ বলে অঙ্কিতাও মলয়ের পুরুষাঙ্গ আর পাছায় হাত দিয়ে উদ্দমে চাপ দিতে লাগল। দুজনেই এতে এতটা উত্তেজিত হয়ে উঠেছিল যে বলার মত নয়। বিশেষ করে অঙ্কিতার সুখের শিৎকারে গোলাঘর সরগরম হয়ে উঠেছিল।
মলয় অঙ্কিতার ফর্সা লাল স্তনগুলো টিপতে টিপতে একটায় হঠাৎ মুখ নামিয়ে আনতে গেলেই অঙ্কিতা মলয়ের পাছা থেকে হাত সরিয়ে ধরে ফেলল।
‘এই…উহহ…খবরদার…আমার দুধে মুখ…ওওএহহ…দিবি না…’
‘পারলে থামা দেখি…’ বলে জোরে অঙ্কিতাকে চেপে ধরে ওর দুধে ঠোট লাগালো মলয়।
মলয়ের নরম ঠোট অঙ্কিতার দুধে স্পর্শ করতেই ও চিৎকার দিয়ে উঠল; ওর মনে হচ্ছিল যেন মলয়ের ঠোট দিয়ে ওর দেহে বিদ্যুৎ বয়ে যাচ্ছে। মলয় অঙ্কিতার বোটাকে ঘিরে ওর জিহবা দিয়ে যেন বৃত্ত একে দিতে লাগল। আর অন্য দুধটায় হাত দিয়ে জোরে জোরে টিপতে লাগল।
এবার একই সাথে হাত দিয়ে অঙ্কিতার একটা দুধের বোটা আঙ্গুল দিয়ে আলতো করে চেপে ধরে অন্য দুধের বোটাটি নিজের ঠোট দিয়ে চেপে ধরল মলয়। অঙ্কিতা ‘মাআআগোওও’ বলে চিৎকার দিয়ে উঠল; সে তখন ফারহানের নুনুটা হাত দিয়ে জোরে জোরে আদর করে দিচ্ছিলো। অঙ্কিতার নরম হাতের মধ্যে ফারহানের নুনুটা যেন লাফাচ্ছিলো।
দুজনেই প্রচন্ড উত্তেজিত, তার মাঝেও কি আর একজন আরেকজনের সাথে ফাইজলামি করতে ছাড়ে? অনু অসাধারন মজা পাচ্ছিলো, সে বুঝতে পেরেছিল যে মলয়ও তার দুধ টিপে আর খেয়ে বেশ মজা পাচ্ছে। তাই সে মলয়কে যন্ত্রনা দেয়ার জন্য একহাত ওর নুনুতে রেখেই অন্যহাত দিয়ে ওর মুখটা ঠেলে তার দুধ থেকে উঠিয়ে আনল।
‘ইশ! কি মজা তোর, না? একলা একটা মেয়েকে পেয়ে ফ্রিতে তার দুধ খেয়ে নিচ্ছিস?’ অঙ্কিতা ওকে টিটকারী দেয়।
‘কেন তুইও তো আমার পুরুষাঙ্গ ফ্রিতে ধরে নিচ্ছিস। তোর দুধ তো আমি খাবই…উম…কি মজা…’ বলে এবার মলয় অঙ্কিতার অন্য দুধটায় মুখ নামিয়ে আনে। অঙ্কিতা বাধা দেওয়ার আগেই ওর একটা দুধ প্রায় পুরোটা মুখে পুরে মলয় ওর বোটায় জিহবা দিয়ে খেলা করতে লাগল। অঙ্কিতা প্রায় পাগল হয়ে আবার মলয়ের পুরুষাঙ্গ আর পাছায় চাপ দিতে লাগল। মলয় অঙ্কিতার বোটায় হাল্কা করে দাতের ছোয়া দিয়ে ওকে আরো জংলী করে তুলল। মলয়ের পরনে ছিল শুধু ওর শার্টটা। অঙ্কিতা উত্তেজনায় ওর শার্টটা ধরে জোরে একটা টান দিল; শার্টের বোতাম গুলো ছিড়ে খড়ের উপর গিয়ে পড়ল।
‘ইশ!! কি করলি তুই আমার শার্ট ছিড়েই ফেললি’ অঙ্কিতার এ আকস্মিকতায় হতভম্ব হয়ে ওর দুধ থেকে মুখ তুলে তাকায় মলয়।
‘বেশ করেছি!’ বলে এবার অনু শার্টটা খুলে ছুড়ে ফেলে দিয়ে মলয়ের নগ্ন বুকের দিকে তাকায়। ব্যায়াম করে বানানো মলয়ের চওড়া বুক আর সিক্স প্যাক দেখে অঙ্কিতা আরো উত্তাল হয়ে উঠল।
‘ওহ! কি বানিয়েছিস এটা…’ অঙ্কিতা ওর হাত দিয়ে মলয়ের বুকে স্পর্শ করে বলে।
বুকে অঙ্কিতার কোমল হাতের স্পর্শে কেমন একটা শিরশিরে অনুভুতি হল মলয়ের। তার ইচ্ছে হচ্ছিল অঙ্কিতা যেন তার হাত না থামায়। কিন্তু মুখে সে বলল, ‘আরে যাহ, হাত সরা…যত্তসব’ বলে সে অঙ্কিতার হাত ধরে তাকে সরিয়ে দিতে চেষ্টা করে। কিন্তু অঙ্কিতাকে তখন থামানো তার সাধ্য কি?
‘এহহহ! মহাশয় এতক্ষন মনের সুখে আমার দুধ খেলো আর নিজের বেলায় ফাক্কা? আমার সাথে ওসব চলবে না’ বলে অঙ্কিতা তার মুখ নামিয়ে এনে মলয়ের বুকের যেখানে পারল চুমু খেয়ে খেয়ে চুষতে লাগল। অঙ্কিতার এই অদ্ভুত আক্রমনে মলয় অবাক হয়ে গেলো। তবে অঙ্কিতার নরম ঠোটের স্পর্শে ওর সারা বুক দিয়ে আনন্দের শিহরন খেলে যাচ্ছিলো। সেও তাই হাত নামিয়ে, একটু ঝুকে থাকা অঙ্কিতার দুধ গুলো আবার টিপতে লাগল।
মলয়ের দারুন লাগছিল। অঙ্কিতা তার দুধে মলয়ের হাতের স্পর্শ পেয়ে আরো উম্মাতালে ওর বুকে জিহবা লাগিয়ে লেহন করতে লাগল। তার কাছে মনে হচ্ছিলো ওটা যেন কোন বিশাল চকলেটের বার; মলয়ের সারা বুক ওর মুখের লালাতে মাখামাখি হয়ে গেল। মলয়ের বুকে জিহবা বুলাতে বুলাতে অঙ্কিতা ওর নুনুতেও হাত দিয়ে চেপে চেপে ধরছিল। বুক থেকে জিহবা চালাতে চালাতে অঙ্কিতা মলয়ের গলায় উঠে এল। ওর কন্ঠিটা ঠোট দিয়ে আলতো করে চেপে ধরে তাতে জিহবা বুলাতে লাগল সে।
সেখান থেকে অঙ্কিতা মলয়ের থুতনীতে নিজের ঠোট নিয়ে গেল। নিজের ঠোটের এতো কাছে অঙ্কিতার রসালো নরম ঠোটের স্পর্শ পেয়ে সেটাতে আবার সকালের মত চুমু খেতে ইচ্ছে হল মলয়ের। সে অঙ্কিতার মাথা তুলে তার ঠোটে ঠোট রাখলো। কিন্তু অঙ্কিতা সাথে সাথেই মুখ সরিয়ে নিলো।
‘ইশ! কত শখ তোর, সকালে একবার চুমু খেয়ে স্বাদ মেটেনি মহাশয়ের’ মৃদু ভৎসর্নার সুরে বলে অঙ্কিতা।
‘মেটেনিই তো!’ বলে মলয় আবার অঙ্কিতার ঠোটে ঠোট লাগালো। কিন্ত অঙ্কিতা তার ঠোট শক্ত করে চেপে বন্ধ করে রাখলো। মলয় জিহবা দিয়ে ওর ঠোটের উপরটাই চুষতে লাগল। অঙ্কিতা আবার জোর করে ওর ঠোট সরিয়ে আনল।
‘যাহ! আমার ঠোট কি লজেন্স পেয়েছিস নাকি? এভাবে চুষছিস?’
‘অবশ্যই! এত মজার লজেন্স অনেকদিন খাইনি!’ বলে আবার অঙ্কিতার গাল চেপে ধরে ঠোট নামিয়ে আনলো মলয়। এবার অঙ্কিতা ঠোট খুলতে বাধ্য হল; আর যেই খোলা ওমনি মলয় অঙ্কিতার ঠোটের ভেতরে জিহবা ঢুকিয়ে দিল। অঙ্কিতার মুখের ভেতরটা গরম হয়ে ছিল। মলয় সেখানে নিজের জিহবা নিয়ে অঙ্কিতারটা খুজে নিল। অঙ্কিতাও তার জিহবা দিয়ে মলয়ের জিহবার সাথে লুকোচুরি খেলতে লাগল।
এদিকে দুজনার হাতও তখন ব্যাস্ত। অঙ্কিতারটা মলয়ের নুনুতে আর মলয়েরটা অঙ্কিতার স্তনে। এবার অঙ্কিতাও মলয়ের ঠোটের ভিতরে তার জিহবা ঢুকিয়ে দিল। মলয় অঙ্কিতার জিহবাটা চুষে খেতে লাগল। অঙ্কিতার জিহবা চুষতে চুষতে মলয়ের একটা হাত চলে গেল অঙ্কিতার মসৃন নাভীর কাছে। সেখানে হাত বুলাতে মলয়ের বেশ লাগছিল।
কিন্তু এর ঠিক নিচেই কোন এক রহস্যপুরী যেন তার হাতকে হাতছানি দিয়ে ডাকছিল। তাই সে হাত আরো নামিয়ে অঙ্কিতার জিন্সপ্যান্টের ফাক দিয়ে হাতটা গলিয়ে দেয়ার চেষ্টা করল। কিন্ত মলয়ের হাত ওখানে যেতেই আচমকা অঙ্কিতা ধাক্কা দিয়ে ওকে একটু সরিয়ে দিল। মলয় আবারো ওকে জড়িয়ে ধরে ওখানে হাত নিয়ে গেল।
‘খবরদার আর নিচে যাবি না!’ অঙ্কিতা মলয়ের হাত চেপে ধরে বলল।
‘কেন রে? একটু যাইনা! তোর ওই গোপন বাগানটা খুব দেখতে ইচ্ছে করছে’ বলে মলয় খালি হাতটা দিয়ে অঙ্কিতার একটা দুধ চেপে ধরে অন্যটা আবারো নিচে নামাতে চায়।
‘উহহহ … নাআআ ….মলয় আর না… ওওওহহ …’ অঙ্কিতা কাতরভাবে বলে উঠে। সে আবার মলয়ের সাথে ধ্বস্তাধ্বস্তি শুরু করে। ওই অবস্থাতে তাল হারিয়ে দুজনেই খড়ের উপর পড়ে গেল। সেখানেই দুজনের যুদ্ধ চলতে লাগল। অঙ্কিতার সাথে না পেরে মলয় ওর বগলের নিচে হাত দিয়ে এবার শুরু করল ওকে কাতাকুতু দেওয়া। বেশ স্পর্শকাতর অঙ্কিতার ঐ যায়গাটা । অঙ্কিতার লম্পঝম্প বেড়ে গেল মলয়ের কাতাকুতুতে ।
‘ওরে…ছাড় আমাকে … হিহি … উহহ … আর পারছি না… হাহা … ইইইহহ …ছাড় না … হিহি …’ অঙ্কিতা হাসতে হাসতে কোনমতে বলে উঠে।
‘এত সহজে! তোকে না বলেছি আজ পুরো নেংটা করে ছাড়বো?’ বলে অঙ্কিতার এ অসাবধানতার সুযোগ নিয়ে এক হাতে অঙ্কিতাকে কাতুকুতু দিতে দিতে অন্যহাত দিয়ে মলয় ওর জিন্সের বোতাম খুলতে লাগল। বোতাম খুলে প্যান্টটা পুরো নামিয়ে দিল। অঙ্কিতার কালো প্যান্টিটা ভিজে চিকচিক করছিল। মলয় ওর প্যান্টির উপরে হাত দিতে চেষ্টা করল। কিন্তু অঙ্কিতা দুই পা চেপে ধরে রাখলো।
‘এই যাহ! এখানে হাত দিবি না! সর!’ অঙ্কিতা বলে উঠল।
বোনের গোপন বাগিচা ভ্রমনের Bangla choti golpo
কিন্তু মলয় কি আর তার কথা শোনে? সে অঙ্কিতার দুই পা টেনে ধরে প্যান্টিটায় আবার হাত দিয়ে খুলে ফেলতে চেষ্টা করল। অঙ্কিতা ওর পা ছোড়াছুড়ি শুরু করল।
‘এই…আআহহ……খুলবি না বলছি…খবরদার…’
‘ইইহহ, না খুললে তোর ওটা দেখব কি করে বল?’ বলে মলয় হঠাৎ করে একটা জোর টান দিয়ে অঙ্কিতার পা পর্যন্ত প্যান্টিটা নামিয়ে আনলো। কিন্তু ওটা পুরোপুরি খুলতে পা থেকে সরাতে ওর বেশ পেতে হল। কারন অঙ্কিতা ওকে লাথি দিয়েই যাচ্ছিলো। এবার অঙ্কিতার পা দুটো চেপে ধরে উপরে নজর দিল মলয়। সামান্য একটু লোমের মাঝে ফুলের মত পাপরি মেলে আছে অঙ্কিতার পটল চেরা ভোদা। হাল্কা লাল ভোদাটা দেখে মলয়ের ফোটা গোলাপের চেয়েও সুন্দর মনে হল। কিন্তু অঙ্কিতা ওকে বেশিক্ষন ওটা দেখার সুযোগ দিল না।
আবার সে তার পা গুটিয়ে ফেলল। কিন্ত নাছোরবান্দা মলয়ের সাথে ও কি করে পারবে? মলয় আবার ওকে একটু সুরসুরি দিতেই সে পায়ের চাপ শিথিল করে আনল, আর এই সুযোগে মলয় আবার ওর পা ফাক করে এবার নিজের দুই পা দিয়ে মাটির সাথে চেপে ধরে অঙ্কিতার উপর ঊঠে এল। ওর একটা স্তনে মুখ দিয়ে চুষতে চুষতে ওর ভোদায় হাত দিল সে। নিজের এতো গোপন একটা যায়গায় মলয়ের হাতের স্পর্শে অঙ্কিতা লজ্জায় লাল হয়ে ওর হাত ধরে ফেলল।
‘এই হাতটা সরা না প্লীজ…লজ্জা লাগছে আমার’ লাজুক ভাবে অঙ্কিতা বলল।
লজ্জায় দুস্টু অঙ্কিতার মুখটা লাল হয়ে যাওয়াতে মলয় খুবই আশ্চর্য হল । তাই দুস্টু অঙ্কিতার মুখের এই লাল আভাটা ওর এত ভালো লাগল যে সে মুখ নামিয়ে ওর গোলাপী দুইগালে দুটো চুমু একে দিল।
‘কেন রে? তোর আসলে ভালো লাগছে? তাই না?’ মলয় ওর চোখের দিকে তাকিয়ে বলে।
‘হ্যা…আসলে…না…যাহ! একদমই না। সর!’ অঙ্কিতা আবারো স্বমূর্তিতে আবিভুর্ত হয়।
মুখে যতই না না করুক মলয় ওর চোখে ঠিকই দেখতে পেল উদগ্র কামনা। তাই সে কোন কথা না বলে অঙ্কিতার ঠোটে মুখ নামিয়ে আনলো। তবে এবার আর অঙ্কিতা বাধা দিল না। সেও গভীর কামনায় মলয়ের ঠোটে চুমু খেতে লাগল। মলয় ওর যোনির উপরের ফোলা অংশটায় আলতো করে হাত বুলিয়ে দিতে দিতে ওকে চুমু খেতে লাগল। সেখানে সামান্য একটু লোম ছিল। আস্তে আস্তে মলয় হাত আরো নিচে নামিয়ে এনে ভগাঙ্কুরের উপরে হাল্কা স্পর্শ করে ওর যোনির চেরাটায় নামিয়ে আনল।
ভগাঙ্কুরে মলয়ের সামান্য সময়ের এই স্পর্শই অঙ্কিতাকে পাগল করে তুলল। সে মলয়ের ঠোটে হাল্কা হাল্কা কামড় দিয়ে দিয়ে চুমু খেতে লাগল। মলয় অঙ্কিতার যোনির পাপরিগুলো হাত দিয়ে ঘষছিল। অঙ্কিতার গোপন এই বাগিচার এই স্পর্শ ওকে সেখানের দিকে চুম্বকের মত টানছিল। তাই সে অঙ্কিতার ঠোট থেকে মুখ সরিয়ে চুমু খেতে খেতে অঙ্কিতার দেহের নিচে নামতে লাগল।
অঙ্কিতার উরুসন্ধির কাছে যেতে গিয়েই আবারও বাধা। অঙ্কিতা ওর মাথা ধরে ফেলল।
‘ওই…কোথায় যাস? ফ্রিতে আমার দুধ খেয়ে এখন আবার ওখানটাও খাওয়ার ফন্দি?’
‘না, না ফন্দি হবে কেন? একটু খালি টেস্ট করে…’ মলয় নীরিহ ভঙ্গিতে বলে।
‘উহু! ওসব চলবে না! টেস্ট করতে গিয়ে যদি পুরোটা খেয়ে ফেলিস?’
‘খেলে খাব!’ বলে মলয় আরো নিচে অঙ্কিতার যোনির পাপরিতে তার ঠোট স্পর্শ করে। অঙ্কিতা সব ভুলে গিয়ে আবার চিৎকার করে উঠল। এবার আরো জোরে। মলয় অঙ্কিতার আনন্দের শীৎকার শুনতে পেয়ে ইচ্ছে করেই ওর ভোদা থেকে মুখটা তুলে নেয়। অঙ্কিতা ‘উহ’ করে উঠল। ওর স্বর্গসুখের অনুভুতিতে বাধা পড়ায় ও খেপে উঠল। এবার নিজেই মলয়ের মাথা ওর যোনির উপর টেনে ধরতে চাইল।
‘উহু! এত সহজে না! একটু আগে তুইই তো আমকে মানা করলি? এখন এত ইচ্ছে কেন রে?’ মলয় ভুরু নাচিয়ে বলে।
অঙ্কিতার অবস্থা তখন খুবই খারাপ। ওর ভোদাতে মলয়ের মুখের স্পর্শ ওকে উম্মাদিনীর মত অবস্থা করে দিয়েছে।
‘উউউউহহহ … মলয় … প্লিইইইজ …আবার ওখানে মুখ নে… আআআহহহ … প্লিইইজজ …’ অঙ্কিতা মলয়কে কাতর স্বরে অনুরোধ করে।
অঙ্কিতার এ কাতর সুর আজকের আগে মলয় আর কখনো শোনেনি। তাই সে দারুন মজা পাচ্ছিলো। তাই সে মুখ নামিয়ে আনলো। কিন্ত অঙ্কিতার ভোদাতে মুখ দেয়ার বদলে সে ওর উরুতে ঠোট স্পর্শ করল।
‘আআআহহহ … ওখানে না, পাশেএএএ …’ অঙ্কিতার আবার বলে ঊঠে। কিন্তু মলয় ইচ্ছে করেই অঙ্কিতার যোনির আশেপাশে উরুতে জিহবা বুলিয়ে ওকে আরো যন্ত্রনা দিতে লাগল। অঙ্কিতা বারবার ওর মাথা ধরে ওর যোনির কাছে নিয়ে যাওয়ার চেষ্টা করতে লাগল। কিন্তু মলয় আরো মনোযোগ দিয়ে ওর ভেতরের উরুতে জিহবা দিয়ে আদর বুলিয়ে দিতে লাগল। এভাবে কিছুক্ষন চলার পর অঙ্কিতা ওর সাথে বলতে গেলে যুদ্ধ শুরু করে দিল। তাই এবার বাধ্য হয়ে ওর যোনির কাছে মুখ এনে জিহবা দিয়ে ভগাঙ্কুরটা আলতো স্পর্শ করলো সে।
অঙ্কিতা কেঁপে ঊঠল। ওর ভোদা তখন রসে টইটম্বুর। এজন্য যায়গাটা চিকচিক করছিল। সেটা দেখে মলয় আর লোভ সামলাতে পারলো না। অঙ্কিতার যোনির চেরার আশেপাশের পাপরিগুলো থেকে জিহবা দিয়ে চেটে চেটে সেই রস খাওয়া শুরু করল সে। কেমন একটা মাতাল করে দেওয়া গন্ধ আর নোনতা টক স্বাদ। মলয় তার ঠোট দিয়ে অঙ্কিতার পুরো চেরাটা ঢেকে দিল তারপর চো চো করে যায়গাটা চুষতে লাগল। অঙ্কিতা কেঁপে কেঁপে উঠতে লাগল। মাঝে মাঝে ঠোট উপরে তুলে অঙ্কিতার ভগাঙ্কুরে জিহবা বুলিয়ে দিচ্ছিলো মলয়।
অঙ্কিতার চিৎকারে তখন পুরো গোলাঘর ফেটে যায় আরকি! একহাত উপরে তুলে অঙ্কিতার দুধের নিচের যায়গাটায় হাতও বুলিয়ে দিচ্ছিলো মলয়। অঙ্কিতার ভোদা থেকে রস নিয়ে উপরে ওর দুধের নিচটায় মাখিয়ে দিল মলয়। অঙ্কিতা সেখান থেকে আঙ্গুল দিয়ে তুলে ঠোটে দিল। নিজের যোনির রস খেয়ে অঙ্কিতা আরো পাগল হয়ে উঠল। সে দুই পা দিয়ে মলয়ের মাথা চেপে ধরল। গালে অঙ্কিতার মসৃন দুই পায়ের চাপে মলয় আরো উম্মাতাল হয়ে উঠল।
পাশে মুখ ফিরিয়ে অঙ্কিতার উরুতেও একটু চুষে দিল সে। এটাও তার এতো ভালো লাগল যে সে ভোদা থেকে মুখ নামিয়ে অঙ্কিতার উরুতে জিহবা বুলাতে বুলাতে নিচে নামতে লাগল। অঙ্কিতার মত এত মসৃন আর সুন্দর পা সে আর কোন মেয়ের দেখেনি। আরেক পায়ে হাত বুলিয়ে সে অঙ্কিতার পায়ের পাতায় জিহবা দিয়ে লেহন করতে লাগল। অঙ্কিতা তখন আবারো ওর ভোদায় মলয়ের ঠোটের স্পর্শের জন্য ব্যাকুল হয়ে উঠল। সে মলয়কে মিনতি করে বলল, ‘মলয় প্লিইইইজ্জ… আআহহ … তোর পায়ে পড়ি … আআআউ …উপরে উঠে আয় …’ মলয় অঙ্কিতার এ অনুরোধে আবার উপরে উঠে এলো। জিহবা বোলাতে লাগল ভগাংকুরের যায়গাটায় ।
অঙ্কিতা উত্তেজনায় চিৎকার করে উঠল আআহহ … মাআগোওও বলে । ভগাঙ্কুরে মলয়ের এ আদরে একটু পরেই অঙ্কিতার সারাদেহ প্রচন্ড সুখে বাকা হয়ে এল। আর তার চিৎকারে যেন খরের গোলাগুলো কাঁপছিল। মলয় অঙ্কিতার ভোদা চুষতে চুষতে শুকিয়ে ফেলল, তবুও সে থামালো না। কিন্তু অর্গাজমের পর অঙ্কিতা আবার তার দুস্টুমী মুডে ফিরে এসেছে। সে এবার মলয়কে টেনে তুলল।
‘এই রে…তুইই আমার সব খেয়ে ফেলবি নাকি? এবার আমি তোরটা খাব!’
‘মানে?’ মলয় একটু অবাক হয়।
‘মানে হল এটা…’ অঙ্কিতা মলয়ের অবহেলিত নুনুটা ধরে ফেলল। ‘আমি এখন এই ললিপপটা খাব।’ বলে অঙ্কিতা তার মুখ ওটার কাছে নামিয়ে আনতে যাবে এমন সময় এক ঝটকায় মলয় উঠে দাড়ালো।
‘এহ! এত সহজে?! এটা খেতে হলে ট্যাক্স দিতে হবে!’ বলে মলয় দৌড় দিতে নিলো। কিন্ত অঙ্কিতাও কম যায় না। সে মলয়কে ধরে ঝুলে পড়লো; আর মলয় ওকে নিয়ে ওই অবস্থাতেই দৌড় দিল, ইচ্ছে ওকে ফেলে দেয়া। কিন্তু অঙ্কিতা ঝুলন্ত অবস্থাতেই ওর নুনুটা ধরে ফেলে এমন চাপ দিল যে মলয় তাল হারিয়ে দুজনেই আর খড়ের মধ্যে পড়ে গেল। অঙ্কিতা এবার আর এক সেকেন্ডও নস্ট না করে ঝুকে মলয়ের নুনুটা মুখের ভিতরে ভরে ফেলল। অঙ্কিতার মুখের গরম স্পর্শ পেয়ে মলয়ও আর বাধা দিতে পারলো না। সে অঙ্কিতার মাথা চেপে ধরল। কিন্তু অঙ্কিতাই বা কি এতো সহজে ওর কাছে ধরা দেয়? সে মুখ থেকে নুনুটা বের করে নিল। এবার মলয়ের পালা মিনতি করার; নুনুর আশেপাশে অঙ্কিতার মুখের ভেতরের গরম স্পর্শে সেও পাগল হয়ে গিয়েছিল। তাই এবার সে অঙ্কিতাকে অনুরোধ করল আবার ওর নুনুটা চুষে দেওয়ার জন্যে।
‘উহু! এমনি এমনি দেব না! তোকে প্রমিজ করতে হবে যে এরপর তুই তোর নুনুটা দিয়ে আমাকে ড্রিল করবি…’
‘মানে…উহহ…?’ মলয় ঠিকমত কথাও বলতে পারছিল না।
‘ধ্যাত! মানে হল গিয়ে তুই আমাকে…এম…কি যেন বলে…চোদাচুদি করবি…’
‘ঠিক আছে…আআআহহহ…ঠিক আছে…এখন তাড়াতাড়ি…’ মলয় কোনমতে বলে।
বোনের মুখের ভেতরে বিস্ফোরন ঘটানোর Bangla Choti golpo
মলয়কে কষ্ট দিতেই ইচ্ছে করে খুব ধীরে ধীরে মুখটা নামিয়ে আনলো অঙ্কিতা। মলয়ের নুনুর মুন্ডুটায় জিহবা স্পর্শ করল। তারপর আস্তে আস্তে ওর ঠোটটায় যেন লিপস্টিক লাগাচ্ছে এমনভাবে ঠোটে নুনুর মুন্ডুটা ঘষতে লাগল। তারপর ঠোট ফাক করে শুধু মুন্ডুটা মুখের ভিতরে নিয়ে ওর নুনুর ফাকটায় জিহবা বুলিয়ে মলয়কে পাগল করে তুলতে লাগল।
তারপর আস্তে আস্তে প্রায় পুরোটা পুরুষাঙ্গ মুখের ভিতরে ভরে ফেলল। ওর আলজিহবায় নুনুর মুন্ডুটা স্পর্শ করালো। মলয় সুখে চিৎকার দিয়ে উঠল। আবার মুখ থেকে পুরো নুনুটা বের করে এনে একই ভাবে আবার ঢূকানো আর বের করতে লাগল অঙ্কিতা। এবার নুনুটা মুখ থেকে বের করে নিয়ে মুন্ডুটাতে আরেকবার জিহবা বুলিয়ে নিচে মলয়ের অন্ডথলিটার দিকে নজর দিল অঙ্কিতা। ওটা পুরোটা মুখের ভেতরে ভরে নিয়ে জিহবা দিয়ে নাড়াতে লাগল ও। মলয় এতে আরো বেশি উত্তেজিত হয়ে গেল।
অঙ্কিতা কিছুক্ষন মলয়ের পিংপং বল দুটো নিয়ে খেলা করে আবার জিহবা দিয়ে পুরো নুনুটা নিচ থেকে উপর পর্যন্ত চেটে দিয়ে আবার তা মুখে পুরে নিলো। এবার মুখের ভেতরেই ওটার চারপাশে জিহবা বুলাতে বুলাতে খুব মজা করে চুষে খেতে লাগল ও। মলয় অঙ্কিতার এসব কান্ডে আর বেশিক্ষন মাল চেপে রাখতে পারলো না।
অঙ্কিতার মুখের ভেতরেই বিস্ফোরন ঘটিয়ে দিল। অঙ্কিতার তাতে কোন সমস্যা আছে বলে মনে হল না। সে আরো মজা করে চুষে মলয়ের গরম বীর্য খেতে লাগল। বীর্যের টক নোনতা স্বাদটা ওর দারুন লাগছিল। মলয়ের বীর্য বের হওয়া শেষ হলেও অঙ্কিতার তৃষ্ণা মিটলো না। সে মলয়ের নেতিয়ে পড়তে থাকা নুনুটাই চোষা চালিয়ে গেল।
ওদিকে এতক্ষন নুনুতে অঙ্কিতার নরম ঠোটটার আদর পেয়ে ওই ঠোটটাকেই আবার মলয়ের নিজের ঠোট দিয়ে আদর করতে ইচ্ছে করছিল। সে অঙ্কিতাকে টেনে উপরে নিয়ে এলো। ওর ভেজা ঠোটের কোনায় তখনো মলয়ের বীর্য সামান্য একটু লেগে ছিল। তা দেখে মলয়ের মনে হল যেন অঙ্কিতার ঠোটটার মত রসালো আর কিছুই হতে পারে না। সে অঙ্কিতাকে আবার চুমু দেয়ার জন্য ওর ঠোটে ঠোট লাগালো। কিন্তু অঙ্কিতা তখন শুধুই চুমু খেয়ে সন্তুষ্ট হবার হয়। সে ঝট করে মাথাটা তুলে নিলো।
‘এই…কি হচ্ছে আবার?’ সে কড়া করে মলয়কে জিজ্ঞাসা করে।
‘কেন চুমু হচ্ছে? মাইরি বলছি অনু, তোর ঠোটটার মত রসালো ঠোট আমি আর কোন মেয়ের দেখিনি; দে না একটু আমায়?’ মলয় ন্যাকা ন্যাকা ভাব করে বলে।
‘ইহহ!! এসব কথা দিয়ে আমাকে ভুলাতে পারবি ভেবেছিস? তোর ললিপপটা চুষে দিলে আমাকে না কি দেয়ার কথা ছিল তোর?’
‘আজকে মাফ কর অঙ্কিতা, আর পারবো না, তুই আমার ওটা চুষে ছিবড়ে বানিয়ে দিয়েছিস…’
‘হু, তুই বললেই বুঝি আমি শুনব’ অঙ্কিতা চোখ রাঙ্গায়। ‘তোকে দিয়ে আজ আমি করিয়েই ছাড়বো।’ একথা বলে অঙ্কিতা ক্ষুধার্ত বাঘিনীর মত মলয়ের উপর ঝাপিয়ে পড়লো; মলয়ের ঠোটে, গালে, কানে যেখানে পারলো এলোপাথারী কামড়ে দিতে লাগল। বেসামাল অবস্থায় পড়ে মলয় অঙ্কিতাকে ওর উপর থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলো, কিন্ত অঙ্কিতার গায়ে তখন যেন অসুরের শক্তি এসে ভর করেছে। সে মলয়কে খড়ে ছাওয়া মেঝের উপর চেপে রেখে ওর ঠোটে কামড় দিয়ে দিয়ে চুমু খেতে খেতে হাত দিয়ে ওর বুকে আচড়ে দিতে লাগল।
মলয়ের ঠোটের সব রস যেন চুষে নিয়ে ওর বুকে মুখ নামিয়ে আনলো অঙ্কিতা, ওর চেষ্টে হাল্কা হাল্কা কামড় দিয়ে ওর একটা নিপলসে ঠোট বসিয়ে ভ্যাকুয়াম ক্লিনারের মত চুষতে লাগল। অন্য নিপলসটা আঙ্গুল দিয়ে ঘষতে লাগল। অঙ্কিতার গরম শ্বাস মলয়ের বুকের উপর পড়ছিল। অঙ্কিতার এমন অকস্মাত পরিবর্তনে মলয় প্রথমে একটু ঘাবরে গেলেও, এবার ওও উপভোগ করা শুরু করল। কোন মেয়ের এরকম রনাঙ্গিনী মূর্তি দেখার সৌভাগ্য আর কোন ছেলের কখনো হয়েছে বলে মনে হল না ওর।
অঙ্কিতা এবার নিচু হয়ে ওর উরুতে মিশন শুরু করলো। একটা উরুতে নখ দিয়ে আচড় কেটে অন্যটায় একাকার করে দিল কামড় দিয়ে, চুমু দিয়ে। অঙ্কিতার এসব কার্যকলাপে মলয়ের পুরুষাঙ্গটি বেশিক্ষন ঘুমিয়ে থাকতে পারল না; আস্তে আস্তে মাথা চাড়া দিয়ে উঠতে লাগল, তার সাথে সাথে মলয়ের যৌন উত্তেজনাও আবার মাথা চাড়া দিয়ে উঠল। ক্ষণিক আগেই চোষনের ফলে মলয়ের খাঁড়া হতে থাকা পুরুষাঙ্গটা চকচক করছিল অঙ্কিতার লালায়। তা দেখে অঙ্কিতা আবার পুরুষাঙ্গটার প্রতি মনোযোগ দিল।
হাত দিয়ে কিছুক্ষন খেচে নিয়ে আবার মুখের ভিতরে ভরে নিলো; জিহবা লাগিয়ে লাগিয়ে চুষতে লাগল। নুনুতে অঙ্কিতার আদর পেয়ে আবার চরম উত্তেজিত হয়ে উঠল মলয়। অঙ্কিতার নরম নরম দুধগুলো আবার খেতে ইচ্ছে হল ওর। তাই ওকে টেনে ওর পুরুষাঙ্গ থেকে উঠিয়ে এনে ওর দুধগুলো হাত দিয়ে কিছুক্ষন চটকালো ও। গরমে ঘেমে অঙ্কিতার দুধগুলো পিছলে হয়ে গিয়েছিল, তাই ওগুলো টিপতে টিপতেই মলয় একটায় মুখ নামিয়ে আনলো। অঙ্কিতা এবার আর ওকে কোন বাধা দিচ্ছিলো না, সে মলয়ের টিপানী দারুন উপভোগ করছিল। মলয় মুখ নামিয়ে অঙ্কিতার স্তনের শুধু বোটাটি ঠোট দিয়ে চেপে ধরল। আর অন্য বোটাটি হাতের তালু দিয়ে ম্যাসাজ করে দিতে লাগল। অঙ্কিতা সুখ পেয়ে আবার ওর শীৎকারে গোলাঘর ফাটাতে লাগল।
মলয় অঙ্কিতাকে উল্টে দিয়ে ওর উপরে উঠে গেলো। ওর নগ্ন পা দিয়ে অঙ্কিতার নগ্ন পা চেপে ধরে ওর দুধ চুষতে লাগল ও। অঙ্কিতা মলয়ের পিঠে হাত দিয়ে খামচে ধরে ওকেও আরো জংলী করে তুলল। মলয় এবার বলতে গেলে অঙ্কিতার দুধে কামড়ে দেওয়া শুরু করলো; ওর দুধের যায়গায় যায়গায় লাল লাল ছোপ পড়ে গেল। সেই লাল দাগগুলো মলয়ের কাছে চরম সেক্সী বলে মনে হল। সে তাই আরো পাগল হয়ে গিয়ে দুধ চোষা চালু রেখে হাত দিয়ে অঙ্কিতার উরু, পেটে এলোপাথারী হাতাতে লাগল।
ওর ছোট ছোট নখ দিয়ে অঙ্কিতার উরুতে আচরে দিল। এবার অঙ্কিতার যোনির কাছে আঙ্গুল নিয়ে পাপরিগুলোতে ঘষতে লাগল। অঙ্কিতার চিৎকারে তখন আকাশ ফাটে। তার সারা দেহ প্রচন্ডভাবে নড়ছিল। মলয় অঙ্কিতার ভোদায় একটা আঙ্গুল ঢুকিয়ে দিতেই অঙ্কিতা মলয়কে সহই যেন লাফিয়ে উঠল; মলয়ের পিঠে ওর দুই হাত দিয়ে এত জোরে আকড়ে ধরল যে ওর নখ লেগে হাল্কা রক্ত বের হয়ে এল। সেখান থেকে চিনচিনে ব্যাথা মলয়ের পিঠে ছড়িয়ে পড়লো; কিন্ত মলয় তাতে আরো উম্মাতাল হয়ে উঠল। জোরে জোরে অঙ্কিতার ভোদায় আঙ্গুলি করতে লাগল সে।
অঙ্কিতাও প্রচন্ড উম্মত্ত হয়ে উঠল। ওর আর মলয়ের আঙ্গুলের মৈথুনে হচ্ছিলো না। সে এবার এক ধাক্কায় মলয়কে সরিয়ে ঊল্টো শুইয়ে দিয়ে ওর উপরে চড়ে বসল। মলয়ের পুরুষাঙ্গটা তখন লাফাচ্ছিল। বান্ধবীদের দেওয়া যৌনজ্ঞানে সমৃদ্ধ অঙ্কিতা সময় নস্ট না করে ওর যোনির উপর মলয়ের নুনুটা সেট করলো। তারপর জোরে একটা চাপ দিতেই নুনুটা পুরো অঙ্কিতার যোনির ভিতরে ঢুকে গেলো। অঙ্কিতার ভোদায় জন্মগতভাবেই পর্দা নেই তাই ও কুমারী হলেও কোন অসুবিধা হল না।
মলয় জোরে কেঁপে উঠল। অঙ্কিতার যোনির ভেতরটা যেন আগুনের চুল্লির মত উত্তপ্ত হয়ে ছিল। মলয় বিহবল হয়ে গিয়েছিল অচিন্তনীয় এক সুখে। অঙ্কিতার গোপন গহ্বরের পুরোটাতেই মলয়ের নুনুটা যেন মাপমতন বসে গেল। অঙ্কিতা উম্মাদিনীর মত জোরে জোরে মলয়ের উপর উঠাবসা শুরু করলো। যখনই মলয়ের নুনুটা পুরোপুরি অঙ্কিতার ভোদায় ঢুকে যাচ্ছিলো তখনি সেটার মুন্ডুটা ওর যোনির শেষপ্রান্তে বাড়ি খাচ্ছিল। অঙ্কিতা উঠাবসা করতে করতে আআহহ …… উউহহ …… আআউউ করে চিৎকার করছিল।
মলয়ও তখন স্বর্গে। অঙ্কিতার এই জোরে জোরে উঠাবসায় তার পুরুষত্ব আগুনের মত দাউদাউ করে জ্বলে উঠল। সে অঙ্কিতার মুখটা কাছে টেনে এনে ওকে পাগলের মত চুমু খেতে খেতে তলথাপ দিতে লাগল। অঙ্কিতা মলয়ের সারামুখ চেটে ওর লালা দিয়ে ভরিয়ে দিল। মলয় অঙ্কিতার পিঠে হাত দিয়ে আলতো করে আচড়ে দিতে লাগল। অঙ্কিতা তখনো থাপ দিয়েই চলছে। তবে অঙ্কিতাকে উপরে নিয়ে মলয়ের পুরুষত্বের মহিমা যেন পুরোপুরি ফুটে উঠছিল না।
সে এক ঝটকা দিয়ে অঙ্কিতাকে উল্টে ওর নিচে নিয়ে এলো। অঙ্কিতার দুই পা হাত দিয়ে ধরে ফাক করে ওকে থাপাতে লাগল। মলয়ের জোর থাপ খেতে খেতে এবার অঙ্কিতা আরো বেশি মজা পেলো। মলয় অঙ্কিতার পা দুটো শক্ত করে চেপে ধরে রেখেছিল বলে অঙ্কিতা নড়তেও পারছিল না। কিন্তু এটাতেই তার অন্যরকম একটা মজা হচ্ছিলো। অঙ্কিতা এবার ওর পা নামিয়ে আনতে চাইলো। মলয় তাই অঙ্কিতার পা ওর কাধের উপর নামিয়ে আনলো। অঙ্কিতা মলয়ের কাধে ওর মসৃন পা ঘষতে ঘষতে ঘষতে ওর থাপ খেতে লাগল। মলয় বিরামহীন ওকে ঠাপিয়েই যাচ্ছে কিন্ত কোন লক্ষ্যন নেই ওর বীর্য ত্যাগের ।
ওর কাধ থেকে অঙ্কিতার পা নামিয়ে মলয় এবার অঙ্কিতার পাদুটো সোজা করল, তারপর ওর উপরে শুয়ে পড়ে পা দিয়ে সাপের মত অঙ্কিতার দুই পা জড়িয়ে ধরে আবার ওর ভোদায় পুরুষাঙ্গ ঢুকিয়ে থাপ দিতে লাগল। অঙ্কিতার সারা দেহ তখন থরথর করে কাঁপছিল। এভাবে আর কিছুক্ষন থাপ খেয়েই অঙ্কিতা একসময় আকাশ ফাটিয়ে চিৎকার করে উঠল, ও মলয়কে চেপে ধরে যেন দুমরে মুচরে ফেলার চেষ্টা করতে লাগল। মলয় টের পাচ্ছিলো ওর নুনুর চারপাশে অঙ্কিতার যোনির ভিতরে যেন ভয়ংকর এক ভুমিকম্প বয়ে যাচ্ছিলো।
এতক্ষন ধরে এভাবে ঠাপানোর পর অঙ্কিতার যোনির এ ভুমিকম্পে মলয়ের নুনুর বাধ ভেঙ্গে পড়লো। বন্যার জলের মতন ওর পুরুষাঙ্গ দিয়ে বীর্য বের হয়ে অঙ্কিতার যোনির ভেতরে একেবারে সুনামী বইয়ে দিতে লাগল। মলয়ের গরম মালের বন্যায় অঙ্কিতা উত্তেজনায় পাগলীর মত মলয়ের পিঠে দমাদম কিল মারতে লাগল। তার পক্ষে এতো সুখে সহ্য করা যেন সম্ভব হচ্ছিলো না। মলয়ও ওর সারা দেহ অঙ্কিতার দেহের সাথে চেপে ধরে ঘষছিল।
ভাই বোনের সারাদেহে একসাথে চরম পুলকের ঝড় বইয়ে যাওয়ার Bangla Choti Golpo
অঙ্কিতার দুধ আর মলয়ের বুক টকটকে লাল হয়ে গেল। এভাবে দুজনেরই সারাদেহে একসাথে চরম পুলকের ঝড় বইয়ে গেল। ঝড়ের বেগ আস্তে আস্তে স্তিমিত হয়ে এল। মলয় অঙ্কিতার উপরেই এলিয়ে পড়তে গিয়ে সামলে নিল। হাতে ভর করে অঙ্কিতার পাশে কোনমতে শুয়ে পড়লো ও। দুজনেই জোরে জোরে হাপাচ্ছে। একটু স্বাভাবিক হয়ে অঙ্কিতা মলয়ের দিকে ফিরে ওর মুখটা নিজের দিকে ফেরালো।
‘কিরে জমিদারবাবু, তুই যে এমন ঝড় বইয়ে দিতে পারিস আগে বলিসনি কেন?’
অঙ্কিতার এ সম্বোধনে একটু হতভম্ব হয়ে গেলেও সামলে নিল মলয়। চোখ নাচিয়ে বলল, ‘তুই কি আর সুযোগ দিয়েছিস?’
অঙ্কিতার খুব চিন্তার ভান করে বলল, ‘দেই নি?’
‘উহু!’
‘ঠিক আছে এই নে এখন দিচ্ছি’ বলে মুখটা এগিয়ে নিয়ে মলয়ের ঠোটে আলতো করে একটা চুমু খেলো ও।
অঙ্কিতার ঠোটের হাল্কা স্পর্শে মলয়ের বুকের ভেতরটা কেমন যেন করে উঠল। ও এবার অঙ্কিতাকে কাছে টেনে গভীর সোহাগের সাথে ওর ঠোটে চুমু খেতে লাগল।
হঠাৎ গোলাঘরের দিকে একজোড়া পায়ের শব্দ এগিয়ে আসতে শুনে দুজনেই সচকিত হয়ে উঠল। একজন আরেকজনের দিকে এক মুহুর্ত তাকিয়ে থেকে দুজনের মুখেই একটা দুস্টু হাসি ফুটে উঠল। এক লাফে উঠে ফুলস্পিডে কাপড় পড়ে হাত ধরাধরি করে দৌড় লাগালো দুজনে। দুস্টুমি করে ফেলেছে, এখন পালাতে হবে না?
এত কষ্ট করে গল্প লিখে দেই আপনাদের জন্য লাইক আর কমেন্ট করে জানাবেন কেমন

Leave a Reply