তেল লাগা কে মা কে চোদা

Bangla Choti Golpo

হ্যালো বন্ধুরা, আপনার বেশি সময় নষ্ট না করে, আমি সরাসরি আমার গল্পের দিকে যাব। আমার পরিবার করাচিতে এবং আমার বাড়িতে শুধু আমার বাবা, মা এবং আমি আছি। বন্ধুরা, এমন হল যে এক সপ্তাহের জন্য আমার বাবাকে এক আত্মীয়ের বিয়েতে লাহোর যেতে হয়েছিল।মা কে চোদা

আমার মা সবসময় সালোয়ার কামিজ পরে এবং আমি তাকে অনেকবার বাবার সাথে গোপনে সেক্স করতে দেখেছি। আমার বয়স 18, আমি একজন ছাত্র, আমার মা একজন গৃহিণী, তিনি আমাকে সবসময় যৌনতা থেকে দূরে থাকতে বলেছেন। মায়ের বয়স 41 বছর এবং তার আকার 44-32-46। আমি সবসময় আমার মায়ের ভোদা এমনভাবে টিপতে চাই যে এটি কেবল মজা।

ma chele choti
ma chele choti

তারপর একদিন আমার মা রান্নাঘরে কাজ করছিল, তখন আমি তার ভোদা দেখে নিচু হয়ে পড়লাম, তাই আমি তার দিকে তাকিয়ে রইলাম। এখন আমার মা জানত যে আমি তার boobs দিকে তাকিয়ে ছিল. তারপর কোন কাজে বের হয়ে রাত ৯টায় ফিরে এলাম, মা বলল টেবিল থেকে পড়ে গেছে, তাই বললাম কোথায়? তাই তিনি বললেন এটা কাঁধে আছে আবার কোমরেও আছে। তারপর আমি বললাম যে আমি ম্যাসাজ করতে হবে, তারপর তিনি বলেন যে এটা ঠিক আছে.

ছাত্রীর মায়রে চুদি-fuck student mom

আমি তৎক্ষণাৎ তেলের বোতল নিয়ে এসে মাকে বললাম তুমি শুয়ে পড়, তারপর সে তার পেটের উপর শুয়ে পড়, তার ভোদা এত বড় যে সে শুয়ে থাকা সত্ত্বেও সে তাদের দিকে তাকাল। তখন আমি বললাম সালোয়ার নামাতে, তখন সে বললো তুমি নিজেই কর, তাই আমি তার সালোয়ার নামানোর আগে জিজ্ঞেস করলাম কতটা নামাতে হবে? তাই মা বললো যত ইচ্ছে কর, এবার আমি খুব খুশি হলাম।মা কে চোদা

Banglachoti golpo দেয়ালের সাথে চেপে ধরে প্রেমিকার মায়ের পাছা চোদা

তারপর আমি এক নিমিষে তার সালোয়ার খুলে ফেললাম, তাই সে লাল হয়ে গেল। তিনি প্যান্টি পরা ছিল না, তাই আমার বাঁড়া মধ্যে 1000 ওয়াট একটি শক ছিল. এখন আমি ভাবছিলাম যে আমি এখন তার পাছা মেরে ফেলি, কিন্তু তারপর আমি নিজেকে নিয়ন্ত্রণ করলাম। এখন ওর কোমর মালিশ করার সময় আমার আঙ্গুল আমার মায়ের পাছায় স্পর্শ করছিল, তাই আমি ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম শুধু কোমরে নাকি পাছায়। তাই ও ওওইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইই করে দিয়ে বললো।তাই বুঝলাম মা আমাকে চুমু খেয়ে তৃষ্ণা মেটাতে চায় কারণ বাবা দিনে দুবার মাকে চোদে।মা কে চোদা

ma chele choti মার সাথে মাখামাখি

আমি আমার প্যান্ট খুলে আমার 8 ইঞ্চি লম্বা বাঁড়াটা ওর পাছায় রেখে একটা ধাক্কা দিলাম, তখনই আমার ক্যাপটা ওর পাছায় চলে গেল। তারপর মায়ের মুখ থেকে চিৎকার বৃষ্টি হয়ে গেল, তাই আমি পরের ৪টা ধাক্কায় মায়ের পাছায় আমার বাঁড়া ঢুকিয়ে দিলাম। তাই সে ওও হাই ইরফান আর চোদ রে কুকুরের মতো জ্বলছিল।

maa choti লুঙ্গির আড়ালে মা by Tomal Banik

তারপর এক নিমিষে মায়ের জামাটা ছিঁড়ে ফেললাম; তিনি এমনকি একটি ব্রা পরা ছিল না; তাই আমি তার পিঠ চাটতে শুরু করলাম এবং যখন 10 মিনিট পরেও আমি নড়লাম না; তাই মাকে সোজা করলাম; আর চুমু খেতে লাগলো আর যা দিয়ে ওর ভোদাগুলো এত শক্ত করে চাপা দিল; মায়ের মুখ থেকে একটা চিৎকার বেরিয়ে এল; তারপর জিজ্ঞেস করলাম কি হয়েছে মা? তাই মা বলল মায়ের ভার; আমি তোমার মা, রান্ডি নই; তারপর আমি বললাম মা আমি তোমার ভোদার দুধ পান করতে চাই।

ওষুধ খাইয়ে চোদা – Bangla Choti Kahini

মা বললেন এই তোমার ছেলে; আগে আমার চাট, তারপর তোর বাঁড়া চুষবো, ভাই তোর বাপের অর্ধেকও নেই; সে দ্রুত তার জল ছেড়ে দেয়; এবং তারপর আমরা 69 পজিশনে এলাম এবং তারপর 5 মিনিট পর আমরা মা এবং ছেলে দুজনেই একসাথে আমাদের জল ছেড়ে দিলাম।মা কে চোদা

তারপর মাকে বিছানায় শুইয়ে দিলাম; এবং তার boobs সঙ্গে খেলা শুরু; তাই 15 মিনিট পরে আমার মোরগ আবার প্রস্তুত ছিল; তাই মাকে বললাম কনডম দিতে; তারপর বললেন দরকার নেই; আমার অপারেশন হয়েছে এবং আমি গর্ভবতী হতে পারছি না। অতঃপর আমি ধৈর্য্য ধারণ না করে মায়ের ওপর ভেঙে পড়লাম; এবং তাদের স্তনের বোঁটা চুষতে লাগল; এবং দাঁত দিয়ে কামড়ও দেয়।

ma chele choti মার সাথে মাখামাখি

তখন মা বললেন যে কামড় দিও না; কিন্তু এখন আমি খুব মজা পাচ্ছিলাম; আর আমিও শক্ত করে চুষছিলাম; আর ওদিকে ওর বাঁড়াটাও ওর খুব টাইট গুদে ঢোকাচ্ছিল; তো এই মা আআআআহ ওহহহহহহহহহহহহহহহহ আআআ আর আমি ওর ভোদা চুষছিলাম; 41 বছর বয়সেও মায়ের ভোদায় অনেক দুধ ছিল, তারপর আমি 30 মিনিট মায়ের দুধ পান করে দাঁত দিয়ে তার 1 ইঞ্চি স্তনের বোঁটা কামড়াতে লাগলাম, তারপর আবার রাত 3 টায়। এবং তার গাধা খুব লাথি; এখন যখনই আমরা বাড়িতে একা থাকি; তাই আসুন একটি কঠিন চোদন খেলা খেলা যাক.

bengali choti sex মা আর বোনের সাথে আমার চোদাচুদির নোংরা সংসার

Tags: তেল লাগা কে মা কো চোদা Choti Golpo, তেল লাগা কে মা কো চোদা Story, তেল লাগা কে মা কো চোদা Bangla Choti Kahini, তেল লাগা কে মা কো চোদা Sex Golpo, তেল লাগা কে মা কো চোদা চোদন কাহিনী, তেল লাগা কে মা কো চোদা বাংলা চটি গল্প, তেল লাগা কে মা কো চোদা Chodachudir golpo, তেল লাগা কে মা কো চোদা Bengali Sex Stories, তেল লাগা কে মা কো চোদা sex photos images video clips.

  ma choda choti মা ছেলে চোদাচুদির গল্প

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *