দাদুর বাসর কচি বউ তন্নী • Bengali Sex Stories

Bangla Choti Golpo

লকডাউনের কই দিন আগে আমার বিয়ে হয়েছে, ভেবেছিলাম বিয়ের পর ঘুরতে যাবো, কিন্তু যা অবস্থা তাতে প্রায় পাঁচ মাস কোথাও বের হতেই পারলাম না, অগত্যা বাড়িতেই থাকতে হলো। ঘরের ভিতর থাকতে থাকতে কেমন একটা বিরক্তি ধরে গেল যে বাইরে না বেরোনো অব্দি স্বস্থি হচ্ছে না… মন বলছে কোথাও ঘুরে আসি, আর থাকা যাচ্ছে না এই ভাবে বদ্ধ খাঁচায়। বরকে (সায়ান) বললাম চলো কোথাও ঘুরে আসি, বর বলে “এই অবস্থায় কোথায় ঘুরতে যাবে??!”, সত্যি তো কথাই বা যাবো, এইভাবে প্রায় আরো দুই সপ্তাহ চলে গেল, ঘরে বসে বসে এই একলা ঘর আমার দেশ মতো হয়ে গেছে আমার অবস্থা…

হটাৎ একদিন আমার শাশুড়ি মা আমার কাছে এসে বললেন “ বৌমা আমার এক দূর সম্পর্কের বোনের মেয়ের বিয়ে স পরিবারে নিমন্ত্রণ, সবাই মিলে সেখানে যাবো”, আমি তো শুনেই খুশিতে লাফিয়ে উঠে জিজ্ঞাসা করে বসলাম, “কবে বিয়ে মা?” আমার এই আনন্দ দেখে মা হাসতে হাসতে বললো “আস্তে বৌমা এখনো এক সপ্তাহ বাকি,এখনই এত আনন্দ বুঝতে পারছি ঘুরতে না পারলে তুমি পাগল হয়ে যাবে।” আমিও ক্যালেন্ডারে দাগ দিতে থাকলাম, এক এক দিন যায় আর ভাবি আর পাঁচ দিন আর চার দিন,… কবে এক সপ্তাহ শেষ হবে ভাবতে ভাবতেই ঘুমিয়ে পড়ি… দেখতে দেখতেই চলে এলো সেই দিন, আমি সকাল সকাল কাজ গুছিয়ে সেজে গুঁজে তৈরি.. বিকেলে যখন বের হব শুধু শাড়ী আর হালকা লিপস্টিক পড়লেই হয়ে যাবে। বিকেল হয়ে গেল আমি বর শশুর শাশুড়ি সবাই তৈরি হয়ে বেরিয়ে গেলাম… একটা ২১ বছরের মেয়ে একটু আনন্দ না করলে হয়, কলেজের দ্বিতীয় বর্ষে পড়তে পড়তে আমার বিয়ে হয়ে যায়, সেই ভাবে কলেজ জীবন উপভোগ করার আগেই বিয়ে, শহরে ভালো চাকরি করা ছেলে পেয়েই বাড়ি থেকে বিয়ে দিয়ে দেই… যাইহোক আমি আমার সংসার নিয়ে দিব্যি খুশি, শাশুড়ি আমাকে নিজের মেয়ের মতোই যত্ন করেন… এক কোথাই আমি সুখী বউ সুখী মেয়ে…

  Kamuk mey | BanglaChotikahini - New Bangla Choti

এরই ভিতর অনেকদিন পর বাইরে বের হয়ে যেন মনে হচ্ছে আমি যেন মুক্ত পাখি, মুক্ত বাতাসে নিঃস্বাস নিচ্ছি, দেখতে দেখতে আমরা পৌঁছে গেলাম সেই গ্রামে, যে গ্রামে আমাদের বিয়ের নিমন্ত্রণ… রাতে বিয়ে বাড়ি থেকে গাড়ি করে আসতে প্রায় দুই ঘন্টা সময় লাগে… বিয়ে বাড়িতে আনন্দ করলাম ঠিকই কিন্তু শশুর শাশুড়ি থাকায় খুব বেশি করলাম না, যতই হোক আমি এখন ঘরের বউ… বিয়ের পর্ব শেষ হতে হতে প্রায় ৯ টা বেজে গেল রাত, আবার বাড়ি ফিরতে হবে বরের কাল আবার অফিসের জন্য সকাল সকাল উঠতে হবে…বেরিয়ে রাস্তায় এসে শাশুড়ি মা মাসিকে বললো , “ রেবা তাহলে আসি আজ, কাল ছেলের অফিস আছে”। কিন্তু মাসি কিছুতেই যেতে দিতে চাই না, মাসির বাড়ি মা অনেকদিন পর এসেছে তাই মাসি চাইছে যাতে আমরা আজ রাত টুকু থেকে যায়, অনেক জোর করার পরও যখন মা থাকতে চাইলো না, তখন মাসি বলল তাহলে তিন্নি থাক আজ রাত টুকু, মা আমার দিকে তাকিয়ে বলল কি তিন্নি থাকবি… আমিও মাথা নাড়িয়ে বললাম না… মাসি বলল “ থাক তিন্নি তুই তো কোনোদিন আসিসনি,” তারপর আমাকে কাছে টেনে বললো “বরের মায়া ছাড়তে পারছিস না হম্ম আজ নাহয় বরেরটা ভিতরে নাই বা নিলি।” বলেই মুচকি হাসি দিল।, মা তখন বললো, তাহলে তুমি আজ রাতটা মাসির কাছে থাকো কাল বিকালে যেও, আমিও রাজি হয়ে গেলাম কারণ ওই মেয়ে গুলোকে দেখে আমারও ইচ্ছা হলো আনন্দ করতে… । মা চলে গেলে মাসি বলল আমাকে “তাহলে যা মেয়েদের সাথে গিয়ে একটু আড্ডা মার, আজ তো তোদের আবার বাসর জাগার পালা,” মাসিকে বললাম “না গো মাসি ক্লান্ত লাগছে, ঘুমালে ভালো হয়” মাসি- “ আরে ঘন্টা ২ একটু আনন্দ কর তারপর না হয় ঘুমাস”। আমি মাসিকে বললাম, “মাসি তুমিও চলো আমাদের সাথে বাসর জাগবে,” মাসি বলে, “না রে আমাদের আর বয়স নেই, তোরা আনন্দ কর এখন তো তোদের বয়স”। এই বলে মাসি বললো উপরের কোনার ঘরে তোর জন্য নাইটি রেখে এসেছি ওখানে ঘুমাস আজ, ঠিক আছে মাসি বলে আমি মাসিকে বিদায় জানালাম। মা বাড়ি চলে যাওয়ায় আমি দেখলাম এইবার একটু মন খুলে আনন্দ করতে পারবো। দেখলাম পেন্ডেলের ভিতর কয়জন আছে গল্প হৈচৈ করছে আমি আস্তে আস্তে সেখানে গেলাম… বর বউ এর ভিতর বাসর ঘরে ঢুকে গেলো…

গিয়ে দেখি প্যান্ডেলের ভিতর মেয়েগুলো আড্ডা ইয়ার্কি করছে, সেখানে মেয়েগুলো এক ৬৫-৬৬ বছরের এক বুড়োকে ঘিরে আনন্দ করছে, পিছন লাগছে… মেয়েগুলো দাদুকে উল্টো পাল্টা জিজ্ঞাসা করছে… একটা মেয়ে তো বলেই উঠলো “দাদু বর বউয়ের বাসর দেখে তোমার বাসর করতে ইচ্ছা করছে না?” দাদুও কম শয়তান না, বললো “ বাসর করবো তা বউ কই বাসরের মতন” অন্য একটা মেয়ে বলে উঠলো “কেন দিদিমা আর আদর দেয় না?” বলেই সবাই খিল খিল করে হেসে উঠলো, দাদু বলে উঠলো “এখন তোমাদের দিদিমার সাথে বাসর করলে দিদিমা হাঁফিয়ে উঠবে, এখন সেই জোর নেই দিদিমার”। সবাই পিছনে লাগছে দেখে আমিও ভাবলাম আমিও একটু পিছনে লাগি, “তা দাদু তোমার কেমন বউ লাগবে বাসর করার জন্য?” দাদু হেসে বলল, “আমি তো এখনো জোয়ান আছি, তোমার মতন একটা কচি বউ হলেই বাসর হবে”। অন্য একটা মেয়ে বলে উঠলো, “ কচি বউ তোমার কাছে থাকলে দুদিনে পালাবে” দাদু বলে উঠলো “তাহলে এনেই দেখো, তারপর তার থেকে গল্প শুনো দাদু কতটা জোয়ান”, আমিও হাসতে হাসতে বলে উঠলাম, “তাহলে দাদুর জন্য কচি বউ খুঁজতে হবে”। দাদুও আমার দিকে তাকিয়ে বলে উঠলো “ঠিক আছে তাহলে তোমার দায়িত্ব থাকলো আমার জন্য কচি বউ খুঁজে আনার” অন্য একটা মেয়ে বলে উঠলো, “বুড়োর সক কত কচি বউ চাই কচি বউ বুড়ো” এই বলে সবাই হো হো করে হেসে উঠলাম। দাদুর দুস্টু দুস্টু কোথায় মেয়ে গুলো জোরে জোরে হাসছে, সাথে বিয়ে বাড়ির বরযাত্রী রাও দাদুর কথা তে আনন্দ পাচ্ছে, দাদু কিছু নোংরা চুটকি বলছে মেয়েরা তাতেই হেসে হেসে পাগল হওয়ার উপক্রম, এক কথায় দাদু পুরো আসরকে জমিয়ে দিয়েছে। এই ভাবে প্রায় অনেক্ষন ইয়ার্কি আড্ডা চললো…

গ্রামে তো চারিদিকে অন্ধকার নিস্তব্দ.. প্রায় ১২ টার পর সবাই নিস্তেজ হয়ে গেল, আসর শান্ত হয়ে গেছে দাদুও চলে গেছে, আমিও কিছু সময় ইয়ার্কি করে দেখলাম আসরে এখন মজা নেই, কিছু পর আমি দোতালার কোনার ঘরে গিয়ে দেখলাম মাসি আমার জন্য ঘরটিকে গুছিয়ে রেখেছে, আমি ঘরে গিয়ে দেখি একটা নাইটি খাটের উপর, আমি হাত দিয়ে সরিয়ে ওই অবস্থায় খাটে চিৎ হয়ে শুয়ে পড়লাম.. বরকে ফোন করলাম শুয়ে শুয়ে, বললাম এই ঘরে ঢুকে শুলাম, বর বললো সে এই মাত্র পৌছালো, জিজ্ঞাসা করলো “ভয় লাগছে না তো এক একা”? বলল ভয় করলে মাসির কাছে যেতে… আমি বললাম সমস্যা নেই শুয়ে পড়েছি আর সমস্যা হবে না। এই বলে জোরে হয় তুললাম, তারপর দেখলাম নতুন শাড়ীটা পরে ঘুমানো যাবে না, তাই আমি দরজা দিয়ে শাড়ী ব্লাউজ খুলে নাইটি টা পরে নিলাম, এই রাতে কে দেখবে তাই আর ব্রা পেন্টি পড়ার দরকার মনে করলাম না, ওগুলো খুলে আলনাই ঝুলিয়ে দিলাম…

এরপর দরজা খুলে উপরের বারান্দা দিয়ে বাথরুমে গেলাম, মাসীদের উপরে একটা কল আছে সেটাকে টেনে টেনে জল নিতে হয়, বাথরুম এ ফ্রেশ হয়ে যেই ঘরে যাবো, দেখলাম, অন্য দিকের কোনার ঘরে হালকা আলো জ্বলছে… ভাবলাম কে আছে একটু দেখে আসি তো দাদুও তো উপরে দিকে এলো, টিপটিপ পায়ে গিয়ে উকি মেরে দেখি সেই দাদু, হালকা আলো জ্বালিয়ে খাটে শুয়ে শুয়ে গুন গুন করে গান করছে.. এই দেখে আমার মাথায় একটা দুস্টুমি বুদ্ধি এলো, ভাবলাম দাদুর পিছনে একটু লেগে যায় ঘুমানোর আগে, আস্তে আস্তে ঘরে ঢুকে দাদুর ঘরের আলো বন্ধ করতেই দাদু বলে উঠলো, “কে ওখানে?”

আমি বললাম “ চোর নয় গো, তোমার জন্য কচি বউ নিয়ে এসেছি বাসর করবো বলে” দাদু বললেন, “ তা আলো বন্ধ করলে কেন”? আমি, “ কচি বউয়ের লজ্জা লাগছে তাই আলো বন্ধ করে দিলাম”।

দাদু, “আচ্ছা তাহলে কচি বউকে খাটের পাশে এসে বসতে বলো” আমি মুচকি হেসে আস্তে আস্তে গুটিগুটি পায়ে অন্ধকারে খাটের একপাশে গিয়ে বসলাম, দেখতে না দেখতেই অন্ধকারে দাদু আমাকে খাটের উপর জড়িয়ে ধরলো আমি হকচকিয়ে গেলাম ভাবতেও পারিনি এই বুড়োর এত বাতিক।

আমি বললাম “দাদু কি করছো, আমি ঠাট্টা করছিলাম, ছাড়ো আমাকে যেতে দাও” বলতে না বলতেই দাদু আমাকে খাটে শুইয়ে দিল, আমি দেখলাম এ তো ঝামেলা হয়ে গেল, বলতে না বলতেই আমার নাইটির উপর দিয়ে আমার একটা দুধ টিপতে শুরু করলো, বুড়োর হাড় বেড়ানো হাতের চাপে আমার দুধ আলু ভর্তা হয়ে যাওয়ার মতো অবস্তায়, আমি দাদুকে আটকে বললাম, “দাদু ছাড়ো কেও দেখে ফেলবে”

দাদু “না আজ তোমাকে ছাড়ছি না, নিজে যখন ধরা দিয়েছো তাহলে আজ আমাদের বাসার হবে” আমি বুজলাম আজ আমার অবস্থা খারাপ হতে চলেছে, আমি বলে উঠলাম “দাদু আমি তোমার সাথে মজা করছিলাম ছাড়ো আমাকে যেতে দাও, আমার বাসার করার লোক আছে” এত বলা সত্ত্বেও দাদু কিছুতেই ছাড়ছে না। এর ভিতর দাদু আমার নাইটি অন্ধকারে ধীরে ধীরে গুটিয়ে আমার কোমর অব্দি তুলে দিয়েছে, তলপেটে হাত বোলাচ্ছে আর এক হাত দিয়ে নাইটির উপর দিয়ে আমার মাই টিপছে। আমি হাসতে হাসতে বললাম, “দাদু ছেড়ে দাও গো, ভয় লাগছে কেউ দেখে ফেলতে পারে, এখনো অনেকে জেগে আছে” কিন্তু সালার বুড়োর বাতিক কি কিছুতেই ছাড়ছে না।

পেটে আমার হাত বোলাতে বোলাতে দাদু লক্ষ করলো আমায় কিছু পড়া নেই নাইটির নীচে, এর ভিতর দাদু আমার উপর নিজের শরীর চেপে ধরেছে, কিছুতেই আমাকে নড়তে দিচ্ছে না, আমি যে দাদুকে ঠেলে দেব, তাও সম্ভব না, আষ্টেপিস্টে ধরেছে আমাকে, আর আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে শুধু চুমু খেতে থাকছে, যেহেতু দাদু এতক্ষণ আমার ঠোট ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছিলো সেই কারণে আমি কিছু বলতে পারলাম না দাদু কে, যেই না দাদু বুঝলো আমি কিচ্ছু পড়িনি নীচে, দাদু বলে উঠলো, “ কচি বউ বাসর করার জন্য যখন এসেছে তখন বার বার ছেড়ে দিতে বলছে কেন হম্ম!!”

আমি বলে উঠলাম “না দাদু অনেক হয়েছে এবার ছাড়ো, দরজা খোলা কেও দেখে ফেললে কেলেঙ্কারি হয়ে যাবে, আমার ভীষণ ভয় করছে, এমনিতেই নতুন আত্মীয় কেস খেলে মানসম্মান কিছু থাকবে না, আমার বরের কানে যদি যায় আমি একটা বুড়োর সাথে এইসব করছি আমাকে বাড়ি থেকে বের করে দেবে।“

দাদু বলে উঠলো, “দূর পাগলী কেও আসবে না এখানে”, আর তখনই উঠে দরজা দিয়ে এলো আর বড় আলোটা জ্বালিয়ে দিয়ে আসলো, সাথে সাথেই পুরো ঘরটা আলোময় হয়ে উঠলো।

আমি ভেবেছিলাম যেই দাদু আমাকে ছেড়ে উঠবে আমি পালাবো, কিন্তু সেই সুযোগ হলো না, দাদু দরজা দিয়ে এসেই আমার হাত ধরে ফেললো, “কি বেপার কোথায় পালাচ্ছ”

আমি বললাম “দাদু থাক না,ছেড়ে দাও না”, দাদু বলে উঠলো, “নিজে যখন ধরা দিয়েছো তখন তোমাকে সহজে ছাড়ছি না”। বলেই দাদু আবার আমাকে জড়িয়ে ধরে, দাঁড়িয়ে দাঁড়িয়েই আমার মাই টিপতে লাগলো আর গলায় চুমু দিতে লাগলো।

আমি বুঝতে পারলাম আমার গা গরম হয়ে যাচ্ছে, হালকা হালকা কাঁপুনি দিচ্ছে শরীরে, বুজতে পারছি যেটা করছি সেটা ঠিক না। তবুও, মন না চাইলেও শরীর যেন সারা দিয়েই চলেছে, এর মধ্যে দাদু আমাকে জোর করছে আমার নাইটি তোলার জন্য কিন্তু আমি বারবার বাধা দিচ্ছি।

আমি বলে উঠলাম “দাদু থাক না, দেখতে হবে না”

দাদু, “না থাকবে কেন দেখতে হবে তোমার, নয়তো বাসর কেমনে হবে কচি বউ”।

এত টানাটানি করছে বুড়োটা, শেষমেশ দেখলাম নাইটি না খুললে দাদু টানাটানি করে ছিড়ে ফেলতে পারে, তাই ভাবলাম কিছু করার নেই নাইটি খুলতেই হবে আমার, লোকের নাইটি ছিড়ে গেলে অনেক প্রশ্ন উঠবে। তখনও দাদু আর আমি ঘরের মেঝেতে দাঁড়িয়ে।

আমি হার শিকার করে বললাম “আচ্ছা ঠিক আছে দাড়ান, আমি খুলছি, আপনি চোখ বন্ধ করে উল্টো দিকে মুখ করেন” মনে মনে ভাবতে লাগলাম এ আমি কি করছি, আমি আমার বরের সাথে বিশ্বাসঘাতকতা করছি, কিন্তু উপায়ও নেই, আমি বিশ্বাস করতে পারছি না আমি আসলে একটা বুড়োর সামনে নাইটি খুলছি”

দাদু চোখ বন্ধ করাতে আমি উল্টো দিকে করে নাইটি খুললাম, আর মনে মনে ওইসব ভাবতে লাগলাম, নাইটি টা খুলে খাটের কোণে রেখে দিলাম, এমন অবস্তায় আমার ভীষণ লজ্জা লাগছে, একটা পর পুরুষের সামনে আমি পুরো উলঙ্গ, জীবনে বর ছাড়া অন্য কারোর সামনে কোনোদিন কাপড় খুলিনি, ভীষণ লজ্জা লাগছিলো, আমি এক হাত দিয়ে আমার যোনি ঢেকে আছি অন্য হাতে আমার দুধের বোটা গুলো ঢেকে আছি, চোখ বন্ধ করে আছি, ভীষণ লজ্জা করছে।

পিছনে দাদু আমার উলঙ্গ শরীর দেখে পিছন থেকে আমার কোমর জড়িয়ে আমার পেটে হাত বোলাচ্ছে, আমার নাভিতে হাত দিচ্ছে, আমি মাঝে মাঝে কোমর নাড়িয়ে দাদুর হাত সরানোর চেষ্টা করলাম কিন্তু কোনো লাভ হলো না, এরপর আমার গলায়, চুলের গোড়ায় কানের পিছনে জিভ দিয়ে আস্তে আস্তে চেটে দিচ্ছে, চুমু খাচ্ছে।

দাদুর নিঃশ্বাসের উষ্ণ ছোঁয়াতে আমি ধীরে ধীরে উত্তেজিত হয়ে উঠছি, কেমন যেন একটা ঘোরের মধ্যে ঢুকে গেছি আমি। এর মধ্যে দাদু আমার কানে কানে বলে উঠলো তোমার গায়ের রং ঠিক যেন কাঁচা মাখনের মতো, কথাটা শুনে আমার একটু লজ্জা পেল চোখ বন্ধ করেই আমি মুচকি হাসি দিলাম।

এতক্ষন চুমু খাওয়ার পর এবার দাদু আমাকে আস্তে আস্তে ঘুরিয়ে নিজের সামনের দিকে ঘুরিয়ে নিল, আমি তখনও লজ্জায় মাথা নিচু করে এক হাত যোনি তে অন্য হাত দিয়ে মাই দুটো ঢাকা, হালকা চোখ খুলে দেখলাম দাদু উলঙ্গ দাদুর ধোনের মাথা আমার হাতে ঘষা খাচ্ছে। দাদুর ধোন দেখেই আমি চমকে উঠলাম, মনে মনে ভাবলাম এই বুড়ো বয়সেও কি করে এত বড় হতে পারে, একটা রুঘ্ন চিকন শরীরের ভিতর মোটা বলতে শুধু এই ধোনটা।

দাদু আমার মতই লম্বা ৫’৪”, গালে দাঁত নেই বললেই হয় সামনের দাঁত নেই, গেল দুটো বসা, হাত পা সরু সরু, কিন্তু ওই যে বললাম ওই জিনিসটা দেখে আমি চমকে গেলাম, খুব বড় না হলেও মোটামুটি ভালোই বড় আর মোটা আছে, এইসব ভাবতে ভাবতে দাদু হটাৎ আমার কানে কানে বলে উঠলো “কচি বউ ভয় পেয়ো না”।

Leave a Reply