দিল্লির মেয়ে ব্যালকনি থেকে নগ্ন ভিডিও কলে আনন্দ খুঁজে পায়

Bangla Choti Golpo

কয়েকদিন অন্য শহরে ছিলাম। তাই আমি অনলাইনে একটি রুম বুক করেছি এবং চেক ইন করেছি৷ রুমটি একটি সুন্দর ছোট্ট ফ্ল্যাট বিল্ডিংয়ে ছিল৷ আমি এক টন ফ্ল্যাটের বারান্দা দেখতে পাচ্ছিলাম যা আমার নিজের উপরে এবং নীচে ছিল। এক সন্ধ্যায় আমি একটি বারান্দায় আমার কফি উপভোগ করার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং আমি আমার নীচের বারান্দার দিকে তাকালাম।

সেখানে এক দম্পতি তাদের বারান্দায় আবেগের সাথে তৈরি ছিল, এবং আমি তাদের দেখা বন্ধ করতে পারিনি। লোকটি তাকে রেলের সাথে বেঁধে রেখেছিল এবং তাকে চুম্বন করছিল যখন সে তার উপরের কাঁধ টেনে নামিয়েছিল। তিনি তার মাথা পিছনে নিক্ষেপ এবং তার ঘাড় এবং কাঁধ খেয়ে তার চোখ বন্ধ. তিনি তার চোখ খুললেন এবং আমাকে দেখছিলেন যখন আমি আমার কফিতে চুমুক দিচ্ছিলাম, পরিস্থিতি দেখে কৌতূহলী হয়েছি।

আমি ভেবেছিলাম সে তার সঙ্গীকে সতর্ক করবে, কিন্তু পরিবর্তে সে শুধু আমার চোখের দিকে তাকালো। তিনি তার জিহ্বা রান আপ এবং তার শরীরের নিচে অনুভূত হিসাবে তিনি আমার দৃষ্টিশক্তি রাখা. তিনি তাকে আবেগপূর্ণভাবে চুম্বন করলেন এবং তার শীর্ষটি খুলে ফেললেন।

লোকটি বিভ্রান্ত এবং সতর্ক দেখাচ্ছিল, কিন্তু আমি তার কানে আশ্বাস দিয়ে ফিসফিস করতে দেখলাম যখন সে তার ব্রা খুলে ফেলল। তিনি তার মাইয়ের মধ্যে তার মুখ সমাহিত হিসাবে তিনি তার ফিরে নিক্ষেপ এবং আমাকে একটি চুম্বন উড়িয়ে. তিনি করছেন কি জানত।

তিনি তার চারপাশে পরিণত এবং তার প্যান্টি বন্ধ টানা, এবং তিনি স্পষ্টতই আমার উপস্থিতি বোধ খুব ব্যস্ত ছিল. তার চোখ ভেসে উঠল যখন সে অনুভব করল তার দাঁত তার সূক্ষ্ম কাঁধে ডুবে গেছে। পিছন থেকে তার ভিতরে খোঁচা দিতেই সে তাকে মৃদু কামড়ে দিল। সে তার ধড়ের চারপাশে তার বাহু জড়িয়ে দিল এবং সে তার শরীরকে তার বিরুদ্ধে ঝুঁকে দিল এবং তার মধ্যে ধীরে ধীরে তার শিশ্ন স্ট্রোক অনুভব করল।

তার মাই ছন্দে দুলছিল এবং তার পাছাও তাদের সঙ্গে দুলছিল. তিনি একটি বিট খুব জোরে গোঙ্গালো এবং আবার আমার চোখের দিকে তাকান. সে রেলিং ধরে তার জন্য তার পা আরও চওড়া করে দিল, এবং সে তার পোঁদ ধরে জোরে জোরে আঘাত করল। সে আবার আমার দৃষ্টি ধরে রাখল কারণ সে তাকে থামতে বলেছিল এবং তার পিঠ রেলিংয়ের সাথে রাখে।

সে হাঁটু গেড়ে তার উপর নেমে যাওয়ার সাথে সাথে তার চোখ বন্ধ হয়ে গেল। এটা দর্শনীয় ছিল. তিনি তার চুল পিছনে রাখে এবং তার চোখ বন্ধ. তিনি তার মাথার উপর উভয় হাত রাখুন এবং তাকে তার লিঙ্গের উপর শ্বাসরোধ করতে বাধ্য, এবং যখন তিনি আবার আমার দিকে তাকান যখন তিনি এটা করেছেন. তার মাথা দ্রুত এবং দ্রুত সরানো, এবং চমত্কার শীঘ্রই তিনি তার সরস মুখ থেকে তার লিঙ্টাগনা এবং তার মাইয়ের উপর এসেছিলেন. সে উঠে হেসে উঠল এবং তাকে আবার চুমু দিল।

তিনি তাকে চুম্বন করার পর, তিনি ঝুঁকে পড়ে কিছু বললেন। একটু পরেই আবার ভিতরে চলে গেল। মহিলা আবার আমার দিকে তাকিয়ে তার মুখের উপর বাঁড়া চাটল. তিনি আমার দিকে ঘুরে তিনি মুচকি হাসল, এবং আমি তার দেখতে জন্য আমার শিশ্ন ধরা. সে ঘুরে ঘুরে তার পাছায় স্প্যাঙ্ক করল, এবং তারপর সে ঘুরে দাঁড়াল এবং তার স্তনের চারপাশে আঙ্গুল ঘুরিয়ে দিল। তিনি উভয় স্তনবৃন্ত থেকে কাম বন্ধ এবং এটি গিলে. তারপর সে ভিতরে গেল এবং আমার জীবন থেকে অদৃশ্য হয়ে গেল। আমি বিশ্বাস করতে পারছিলাম না যে কি ঘটেছে।

আমি সত্যিই ইচ্ছা করেছিলাম যে আমি তাদের দেখার সময় সেই বারান্দায় ঝাঁকুনি দিতাম। তিনি স্পষ্টতই আমাকে একটি শো দিচ্ছিলেন, কিন্তু আমি নিজেকে প্রশ্রয় দিতে পারিনি।

আমি আইএসএস-এ দম্পতিদের বারান্দায় চোদাচুদি করার গল্পের জন্য অনলাইনে দেখেছিলাম, কিন্তু আমি অনেক কিছু খুঁজে পাইনি। এটি হতাশাজনক ছিল, কিন্তু আমি এলোমেলোভাবে ক্যাম মেয়েদের সম্পর্কে একটি গল্পে ক্লিক করেছি এবং এটি আমার দৃষ্টি আকর্ষণ করেছে। আমি লিঙ্কটিতে ক্লিক করেছি এবং এটি আমাকে দিল্লি সেক্স চ্যাট ওয়েবসাইটে নিয়ে গেছে।

এই ওয়েবসাইটটিতে আমার দেখা কিছু হটেস্ট ক্যাম মেয়ে ছিল এবং আমাকে অবিলম্বে বিক্রি করা হয়েছিল! সাইন আপ করার পরে আমি আমার ডেবিট কার্ড ব্যবহার করে ক্রেডিট কিনেছি এবং আমার নিখুঁত মেয়েটির জন্য অনুসন্ধান শুরু করেছি। আমি অনুশ্রী নামে একটি মেয়ের প্রোফাইল খুঁজে পেয়েছি এবং তাকে একটি বার্তা পাঠিয়েছি। আমি সত্যিই একটি বারান্দায় একটি ফ্যান্টাসি দৃশ্য চেয়েছিলাম, তাই আমি মডেলটিকে বলেছিলাম এবং সে প্রায় সাথে সাথেই টেক্সট পাঠিয়েছিল।

Delhi sex chat girl Anushree

অনুশ্রী: আমি সারা বাড়িতে দুষ্টুমি করেছি, কিন্তু বারান্দার কথা ভাবিনি। কেমন মজা! দুষ্টু বিষ্ঠা কিছু জায়গায় নতুন…আমি আছি!

কয়েক মিনিট পর তিনি ভিডিও কলে আসেন। তিনি গোলাপী প্যান্টি এবং ব্রা এর সাথে একটি বেগুনি সিল্কের পোশাক পরেছিলেন যা তাকে অত্যাশ্চর্য এবং উজ্জ্বল দেখায়। তার চুল তার কাঁধের উপর পড়েছিল এবং এটি তাকে একটি জলখাবারের মতো দেখায়। সে তার রসালো লাল ঠোঁট দিয়ে আমার দিকে হাসল এবং তার রসালো মাই চেপে ধরল কারণ সে ক্যামের মধ্যে আলতো করে হাহাকার করছে।

অনুশ্রী: আমি এটা নিয়ে উত্তেজিত!

আমি: আমিও!

অনুশ্রী: তুমি সম্পূর্ণ উলঙ্গ হয়ে আরাম কর না কেন? আমি আজ রাতে তোমার যত্ন নেব।

তিনি তার ল্যাপটপটিকে তার বারান্দার দরজার দিকে চাকা দিয়েছিলেন এবং এটি স্থাপন করেছিলেন, যাতে আমরা একে অপরকে দেখতে পারি। সে দরজাগুলো খুলে ফেলে বারান্দায় চলে গেল। তিনি তার মাথা পিছনে নিক্ষেপ এবং বারান্দার আলো তার টকটকে শরীরের উপর ধোয়া যাক.

তার পোষাকটি আলোতে সম্মোহনীভাবে জ্বলজ্বল করে যখন সে সেখানে দাঁড়িয়ে ছিল, আমাকে তার সুন্দর শরীরের দিকে তাকাতে দেয়। তিনি ক্যামেরার দিকে তাকিয়ে হাসলেন যখন তিনি তার গোলাপী ব্রা থেকে একটি স্তন বের করলেন। তিনি দুটি আঙ্গুলের উপর চুষে এবং একটি বৃত্তে তার স্তনবৃন্ত টিজ. সে হাহাকার করল।

অনুশ্রী: ফাক…এখানে অন্যরকম লাগছে!

আমি: তোমার স্তনের বোঁটা চোদার মত সেক্সি!

অনুশ্রী: হ্যাঁ? তারপর অন্যটিও দেখুন।

তিনি তার অন্য মাই টানা আউট, কিন্তু এটা তার ব্রা মধ্যে বিশ্রী লাগছিল. সে চেপে ধরে তার স্তন ধরে টানতে থাকে এবং জোরে শ্বাস নেয়। অনুশ্রী চারপাশে তাকালো এবং তার কাঁধ থেকে পোশাকটি টেনে নেওয়ার আগে আমার দিকে হাসল। তার স্তন আলোতে জ্বলজ্বল করে যখন সে হাহাকার করে এবং আলখাল্লাটি মাটিতে ফেলে দেয় এবং তার ব্রা স্ট্র্যাপগুলি খুলে দেয়।

আমি: তোমার ব্রা খুলে ফেল, কিন্তু ওই সেক্সি পোশাকটা ছেড়ে দাও।

অনুশ্রী: (মুচকি হেসে) ঠিক এটাই ভাবছিলাম, তুমি দুষ্টু ছেলে!

সেক্সি মডেল আমি জিজ্ঞাসিত এবং তার দুধের সঙ্গে খেলেন. তিনি তার ঠোঁট কামড় এবং তিনি আমার জন্য তার দুধের সঙ্গে খেলা হিসাবে আমাকে হাসল. সে তার একটা মাই টেনে নিয়ে চুষতে লাগল। আমি ধীরে ধীরে হস্তমৈথুন করি, এবং সে আমার দিকে তাকিয়ে সে তার জিভ এর ডগা দিয়ে তার স্তনের বোঁটা চাটা.

অনুশ্রী: আমি সব সময়ই এইরকম অতি ঝুঁকিপূর্ণ কিছু করতে চেয়েছি!

আমিঃ এখন এই নোংরা মনে কি হচ্ছে?

অনুশ্রী: তোমার বাঁড়া!

সে তার প্যান্টির ভিতর হাত ঢুকিয়ে তার পা খুলে দিল। তার রসালো স্তন মৃদু বাউন্স করে যখন সে প্রচন্ড দীর্ঘশ্বাস ফেলে। সে গোঙ্গালো এবং নিজেকে স্পর্শ হিসাবে আমি কঠিন বন্ধ jerked. সে তার আঙ্গুল চাটল নিজেকে স্বাদ নিতে.

অনুশ্রী: আমি চাই তুমি এখানে আমাকে খেতে, সুদর্শন।

আমিঃ ওহ ফাক!

তিনি এক হাত দিয়ে তার প্যান্টি টানা বন্ধ এবং আমার জন্য তার পা প্রশস্ত খোলা. সে জামাটা এক কাঁধ থেকে পড়ে গেল। সে নিজেকে স্পর্শ করার সাথে সাথে তার স্তন বারান্দার ঠান্ডা বাতাসের সংস্পর্শে এসেছিল।

আমার জন্য খোলা তার ভগ ঠোঁট বিভক্ত. আমি আর ধরে রাখতে পারলাম না। তিনি আবার গোঙ্গালো এবং ঝুকে তার রসালো মাই টিপছিল এবং আমি আর আটকে রাখতে পারলাম না… কাম হার্ড!

অনুশ্রী: (হাসি) এটা সত্যিই মজা ছিল আপনি কাম! পরে ফিরে আসো! আমি আবার এটা করতে চাই…শীঘ্রই!

আমি সেই কলটি সন্তুষ্ট রেখেছিলাম, এবং আমি পরে সেই দৃশ্যটি পুনরায় প্লে করতে ফিরে গিয়েছিলাম। ডিএসসি এখন আমার কাছে বর্ণনাতীতভাবে দুর্দান্ত এবং আমি এখন নিয়মিত!

দিল্লি মডেল অনুশ্রীর প্রোফাইল এবং হট নগ্ন ফটোগুলি এখানে দেখুন।

  সাগ্নিকের নতুন জীবন [৩]

Leave a Reply

Your email address will not be published.