দুই ছেলের শ্লীলতাহানি – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

হাই বন্ধুরা আমার নাম অনুরাধা আমাদের বাড়িতে 4 জন আমার স্বামী এবং 2 বাচ্চা আছে আমার বয়স 35 বছর আমার ফিগার 38-32-38 আমি সেক্স করতে খুব পছন্দ করি আমি আমার স্বামীকে প্রতিদিন সেক্সের জন্য জিজ্ঞাসা করি কিন্তু সে মাঝে মাঝে তারা করে আর শুধু ওরা গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতো, এতে আমার স্বামী ৫ মিনিটে পড়ে যেত, যার কারণে আমি সন্তুষ্ট থাকতাম না এবং আমি হতাশ হয়ে আঙুল দিয়ে তৃপ্ত হয়ে ঘুমিয়ে পড়তাম।
এটা নিত্যদিনের কাজ হয়ে দাঁড়িয়েছিল, আমার মাথায় একটা চিন্তা এসেছিল যখন আমি তোমাকে বলেছিলাম যে আমার দুটি ছেলে আছে, বড় একজন রাজুর বয়স 20 বছর এবং ছোট টিঙ্কুর বয়স 18 বছর, আমি তাকে মোরগ বানানোর কথা ভেবেছিলাম, আমি নিয়েছিলাম। আমার বড় ছেলে ছুটির দিনে সকালে।আমি গোসল করার সিদ্ধান্ত নিলাম, সকাল ১০টায় ঘুম থেকে উঠে তাকে গোসল করতে বললাম, অনেক অন্ধকার হয়ে গেছে, আমি যদি তোমাকে দেব। আজ গোসল কর, তারপর ও অস্বীকার করতে লাগল, আমি জোর করে ওর সাথে বাথরুমে গেলাম, সেই সময় আমি একটা পাতলা গাউন পরেছিলাম। আমি ওকে ওর জামা খুলতে বললাম, কিছুক্ষণ পর ও আমার কথায় রাজি হল।

আমি ওর গায়ে পানি ঢেলে সাবান লাগিয়ে ওর জাঙ্গিয়ার কাছে হাত দিতে লাগলাম, আমি ওকে বললাম, এবার ওর জাঙ্গিয়া খুলে জোর করে ওর জাঙ্গিয়াটা খুলে ফেল, আমি ওর বাঁড়া দেখলাম, ও বসে আছে, মনে হচ্ছিল ৪ ইঞ্চি, তারপর আমি তাকে বললাম কিন্তু সে হাত কাঁপতে লাগল, সে বললো আম্মু সুড়সুড়ি দিচ্ছে, এটা করো না কিছুক্ষণের মধ্যে তার বাঁড়া উঠে দাঁড়ালো, আমি অবাক হয়ে দেখলাম যে তার বাঁড়া 6 ইঞ্চি লম্বা এবং 2 ইঞ্চি মোটা, আমি তাকে মারছিলাম এবং সে আমাকে প্রত্যাখ্যান করছিল তখন সে যখন 5 মিনিট পর বলল মা আমার প্রস্রাব বের হতে চলেছে এবং তার বীর্য বের হয়ে এসেছে এবং সে একটু ঘাবড়ে গিয়ে বলতে লাগলো।

  malkin choda চাকর আর কুত্তা চুদলো মাকে | Bangla choti kahini

আম্মু আমার প্রস্রাব বেরিয়েছে কিন্তু খুব ঘন, তারপর আমি জানতে পারলাম আমি সেক্সের কিছুই জানি না, তখন আমি তাকে বললাম আগে কখনো এমন হয়নি, তখন সে রাজি না হয়ে বলতে লাগলো মা তুমি আমার ললি ধরে ছিলে খুব মজা হল তখনই প্রস্রাব বের হল, তখন আমি ওকে বললাম এখন তো তুই বড় হয়ে গেছিস আর ওকে গোসল করিয়ে ওর গাউনটা খুলে ফেলতে লাগলো, তারপর আমি ওকে বাইরে পাঠিয়ে দিলাম, তারপর আমিও বের করে নিয়ে আসলাম। দুপুরে গোসল করে আমার কাজ শুরু করলাম।দুপুর ২টায় সে আমার কাছে এসে আমার পাশে শুয়ে পড়ল, তখন আমার মন বলল এখন তাকে পড়াশুনা করতে হবে, তখন আমি তাকে বললাম তোমার যদি গার্লফ্রেন্ড থাকে তাহলে সে রাজি হল না। , তারপর আমি আবার তাকে বললাম, এখন তুমি বড় হয়ে গেছ, গার্লফ্রেন্ড বানাও সে আমাকে বললো তার কি হবে, তারপর আমি তাকে বললাম তুমি তার সাথে বেড়াতে যাও এবং আশ করতে, তারপর তার বাবা এসে বলল যে আমাকে এখন 6 দিনের জন্য মুম্বাই যেতে হবে এবং তিনি চলে গেলেন।

পরের দিন আমি আবার ওকে গোসল করিয়ে তারপর ওর বীর্য বের হয়, তখন আমি ওকে বললাম, ছেলে তুমি রোজ কি কর, তখন সে বলল মা, তুমি যখনই হাত দাও তখনই বড় হয়ে যায় এবং প্রস্রাব করে, তখন আমি তাকে বললাম ছেলে ,এটা বীর্য আর বের হওয়া ভালো তাই জিজ্ঞেস করলো,তারপর দেখলাম ওর বাঁড়াটা একটা তাঁবুর মত দাঁড়িয়ে আছে,আমি ওকে বললাম ছেলে,ছেলে বড় হয়ে গেলে এমনটা হয় আর ওকে বলতে লাগলো তুই এটা করতে পারিস। যা দিয়ে তুমি মজা পাবে এবং আমি তার মুঠি চাটতে লাগলাম, 10 মিনিট পর সে আবার সন্তুষ্ট হল যখন আমি তাকে জিজ্ঞেস করলাম সে এটা উপভোগ করেছে কিনা, সে অনেক কিছু বলল এবং আমিও তাকে বুঝিয়ে বললাম এই জিনিসটা বলো না। যে কেউ এবং যখনই সে এটা পেয়েছে তুমি যদি এটা করতে চাও তাহলে বাথরুমে করো এবং তার পরের দিন সে আবার আমার কাছে এসে বলতে লাগলো আম্মু, আমি আজকেও এটা করেছি এবং খুব মজা পেয়েছি।

তারপর সন্ধ্যায় যখন আমি তার রুমে গেলাম, দেখলাম সে চুপচাপ করছে, তখন আমি তাকে বাধা দিয়ে বললাম, এটা যেন তার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলে এবং তাকে তার রুমে নিয়ে গিয়ে বলতে শুরু করে। এটার ব্যাবহার আর এভাবে এর রস নষ্ট করিস না, এই সব দেখে সে খুব উত্তেজিত হয়ে গেল এবং ভোদা দেখার জন্য পীড়াপীড়ি করতে লাগল, তখন আমি তার উপর রেগে গিয়ে বললাম মা ছেলে এভাবে ২-৩ দিন কোরো না। পাস এবং আমি আমার ছোট ছেলে প্রস্তুত করা শুরু.

তারপর যখন সেও তাকে কিছু শেখানো শুরু করলো এবং তার সাথে উলঙ্গ হয়ে গোসল করত, একদিন আমার বড় ছেলে আর ছোট ছেলে কথা বলছিল, তখনই আমি তাদের কথা শুনলাম, তারা মন্থনের কথা বললো কিন্তু একে অপরকে বলল না যে এই আমাকে কে শিখিয়েছে। সবকিছু, আমার বড় ছেলে খুব উত্তেজিত ছিল এবং যখনই আমি স্নান করতে বা জামাকাপড় বদলাতে যেতাম, সে আমাকে চুপচাপ দেখতে থাকে, আমি তার এই সমস্ত বিষয়গুলি লক্ষ্য করছিলাম এবং এর মধ্যে সেও আমাকে বলতে থাকে, মা, আমি হাসতাম এবং একদিন যখন সে ছুটছিল, আমি দেখলাম তার হাতে একটি বই ছিল যাতে একটি নগ্ন ছবি ছিল, আমি তাকে দেখেছিলাম তখন সে এটি লুকিয়ে রেখেছিল এবং আমার সাথে উচ্চস্বরে কথা বলার পর সে বইটি দিয়েছিল এবং আমি পরের দিন বিকেলে তা নিয়ে যাই। .কো সে আমার রুমে এসে বললো প্লিজ আমাকে ওই বইটা দাও, আমি যদি ওকে বললাম কি করতে হবে, তখন সে পরিষ্কার বললো যে তোমার ভোদা দেখাও না, তাহলে আমি দেখব।

তখনই আমি তাকে বুঝিয়ে বললাম যে সে এত মারধর করেনি, তখনই সে কিছু না বলে চলে গেল, তখনই আমি আমার জন্য প্রস্তুত বোধ করলাম এবং সন্ধ্যায় আমাদের বাড়িতে শুধু রাজু ছিল, আমার স্বামী এবং টিংকু তাদের খালার কাছে গিয়েছিল। বাড়ি, তারপর আমি রাজুকে একটু তথ্য দিলাম এবং একটু আদর করে বললাম, আমার ছেলে রাগ করছে, তাই সে কিছু বলল না, তারপর আমি আমার ভোদায় হাত রাখলাম, সে পাগলের মত আমার দিকে তাকাতে লাগল, তারপর আমি তাকে বললাম আমার কথা মত করতে, না হলে সে রাজি হল।আমার শার্ট আর ব্রা খুলে ফেলল, যাতে আমার ভোদা কবুতরের মত মুক্ত হয়ে যায় এবং রাজুর হাত তার উপর রেখে সেটা টিপতে অনুমতি দেয় এবং চুষতেও বলে, আমি মজা পাচ্ছিলাম। এটা এখন আর রাজু আমার একটা মাই চুষতে পারে।আমি আরেকটা টিপছিলাম আর আমার একটা হাত ওর বাঁড়ার ওপরে পৌঁছে গিয়েছিল আর অন্যটা দিয়ে আমি আমার গুদ ঘষছিলাম।

তখন রাজু বলল মা তুমি কি করছ তখন আমি ওকে বললাম আজ তোকে সব শিখিয়ে দেব আর আমি ওকে ওর জামাকাপড় খুলে দিতে বললাম এবং ওকে সম্পূর্ণ উলঙ্গ করে ওর প্যান্টি খুলে 69 পজিশনে শুয়ে পড়তে বললাম। সে বলতে লাগলো কি হয়, তারপর আমি তাকে 69 পজিশনে নিয়ে গেলাম এবং তাকে আমার গুদ চাটতে বললাম, তারপর সে চাটতে শুরু করল এবং আঙ্গুল দিতে লাগল এবং আমি তার বাঁড়া চুষতে লাগলাম, তখন আমি গরম হয়ে তাকে নিজের উপর নিয়ে নিলাম। বলল এখন তুমি যাও এবং এক বোতল তেল আনুন এবং আমি যা বলেছি তা করতে থাকুন।

তারপর আমি তার বাঁড়ায় তেল লাগালাম, তারপর সে জিজ্ঞেস করতে লাগল আপনি কি লাগাচ্ছেন, তখন আমি তাকে বললাম যে যখন একটি ছেলে প্রথমবার মহিলার গুদে বাঁড়া দেয়, তখন তার টুপির চামড়া টেনে যায়, যা ব্যাথা করে কিন্তু লাগাচ্ছে। তেল বাঁড়া সম্পূর্ণ মসৃণ হয়ে যায় এবং তাকে তার বাঁড়াটি গুদের উপর ঠেলে দিতে বলে, কিন্তু রাজু একজন নতুন খেলোয়াড় ছিল, তাই সে ধাক্কা দেওয়ার সাথে সাথে তার বাঁড়াটি পিছলে পড়ে নিচে চলে যায়, তারপর আমি তার বাঁড়াটি ধরে গুদের উপর রাখলাম। এবং রাজুকে ধাক্কা দিতে বলল সে একবারে অর্ধেক বাঁড়া ভিতরে ঢুকিয়ে দিল এবং আমার চিৎকার বেরিয়ে এল কারণ তার বাঁড়া মোটা ছিল তারপর সে বলল কি হয়েছে মা, তারপর আমি তাকে ইশারা করে তাকে একপাশে ঠেলে দিতে বললাম যাতে তার 6 ইঞ্চি লম্বা বাঁড়া আমার ভিতরে ঢুকে যায়। গুদ এবং সে আমাকে ধাক্কা দিতে লাগল।

আমিও নিচ থেকে আমার পাছা নাড়িয়ে তাকে সমর্থন করছিলাম, তার ধাক্কা এতটাই শক্তিশালী ছিল যে আমি খুব দ্রুত পড়ে গেলাম এবং 10 মিনিট পরে আমি তার সাথে আরও তীক্ষ্ণ কথা বলার সাথে সাথেই নিচে পড়ে গেলাম কিন্তু সে আমাকে চুদতে যাচ্ছিল এবং 30 মিনিট পর যে সে আমাকে বলল যে আমি আমার মায়ের মধ্যে পড়তে যাচ্ছি এবং তিনি আমার উপর শুয়ে পড়লেন, তিনি তার বীর্য আমার গুদে রেখে দিলেন, ততক্ষণে আমি দুবার পড়েছিলাম, 10 মিনিট পর যখন আমরা আলাদা হয়ে গেলাম, রাজু আমাকে একটি চুমু দিল। মা, তুমি আমাকে মজা দিয়েছিলে এবং সে আমার পাশে শুয়েছিল, 10 মিনিট পর যখন আমি তার বাঁড়া দেখলাম, সে আবার উঠে দাঁড়ালো, তখনই আমি তাকে বললাম কিভাবে সে আবার উঠে দাঁড়াল, তারপর সে হেসে বলল মা এটা তোমার গুদ পছন্দ হয়েছে এটা অনেক এবং এটা আবার আমার উপর এসেছিল সেই রাতে আমরা 5 বার সেক্স করেছি এবং আমরা ঘুমিয়েছিলাম।

পরের দিন আমরা সকাল ১১টায় ঘুম থেকে উঠলাম, আমি উঠছিলাম না, রাজুর চুমু খাওয়ার কারণে আমার গুদ ব্যাথা করছিল, আমি সাহস করে উঠে রাজুকে নিতে গিয়ে গোসল করতে গেলাম, তারপর রাজুও আবার বাথরুমে এসে নিয়ে গেল। আমার গুদ।আমি ওকে চুমু খেতে রাজি না হয়ে ওকে আমার গুদ দেখালাম,তখন ও বুঝল,এখন এই চক্র প্রতিদিন চলতেই থাকে,কিন্তু 4মাস পর রাজুকে হোস্টেলে যেতে হয় এবং আমি আবার টিংকুকে ইমপ্রেস করার চিন্তা করতে লাগলাম এবং সফল হয়ে গেলাম।টিঙ্কুও আমাকে চুমু খেয়েছিল কিন্তু রাজু 6 মাসের মধ্যে হোস্টেল থেকে আসে এবং তারপর রাজু আবার শুরু করে।

যে যখন আমি একটি বিকল্প তারিখ তৈরি করেছিলাম যাতে আমি আমার দুই ছেলেকে চুদতে পারি, তখন আমি তাদের দুজনকে একসাথে চুমু খেতে পছন্দ করি এবং আমি তাদের দুজনকে একসাথে পেয়েছিলাম এবং আমার বন্ধুদের আমার গল্পটি কেমন লেগেছিল।


Post Views:
2

Tags: দুই ছেলের শ্লীলতাহানি Choti Golpo, দুই ছেলের শ্লীলতাহানি Story, দুই ছেলের শ্লীলতাহানি Bangla Choti Kahini, দুই ছেলের শ্লীলতাহানি Sex Golpo, দুই ছেলের শ্লীলতাহানি চোদন কাহিনী, দুই ছেলের শ্লীলতাহানি বাংলা চটি গল্প, দুই ছেলের শ্লীলতাহানি Chodachudir golpo, দুই ছেলের শ্লীলতাহানি Bengali Sex Stories, দুই ছেলের শ্লীলতাহানি sex photos images video clips.

Leave a Reply