দ্রুত হাতে আনিকাকে পুরো ন্যাংটো করে ফেললাম। –

Bangla Choti Golpo

আমি(ami) তখন বেকার, পরীক্ষা শেষ হয়ে গেছে, চাকরীর চেষ্টা করছিলাম। সেই ফাঁকে কিছু প্রাইভেট টিউশনি করার সিদ্ধান্ত নিলাম। সময়ও কাটবে, কিছু আয়ও হবে। ভাল ছাত্র ছিলাম বলে ঐ একটা কাজ খুব ভাল করতাম, এসএসসি পাশের পর থেকেই যখনই সময় পেয়েছি, টিউশনি করেছি এবং আমার(amar) ছাত্র/ছাত্রীরা সব সময়ই ভাল রেজাল্ট করতো। কয়েকজন বন্ধু বান্ধবকে বলে রেখেছিলাম, তাদের মধ্যেই একজন এই টিউশনিটার খবর দিল। এক বিধবা স্টাফ নার্সের দুই মেয়েকে পড়াতে হবে। মহিলার কোন ছেলে সন্তান নেই। মহিলা তার দুই মেয়ে আনিকা আর কামিনীকে নিয়ে হাসপাতালের সার্ভিস কোয়ার্টারেই থাকে।ঐদিনই বিকেলে দেখা করলাম। চমতকার মহিলা, বেশ হাসি খুশি আর মিশুক, বয়স ৪০ ছোঁয়নি, তবে শরীরের গাঁথুনি বেশ ভাল। চমতকার ফিগার, গায়ের রংটা তামাটে, বেশ লম্বা।প্রথম দর্শনেই মহিলাকে মাসী বলে ডাকায় সে খুব খুশি হলো।

তবে আমাকে(amake) একটু সংশোধন করে দিয়ে বললো, শুধু মাসী ডাকলে আমার(amar) বেশ অস্বস্তি হয়, তুমি আমাকে(amake) রাধা মাসী বলে ডেকো। রাধা মাসী আমার(amar) দুই ছাত্রীর সাথে পরিচয় করিয়ে দিল। অবাক হলাম রাধা মাসীর দুই মেয়েকে দেখে। দুই মেয়ে যেন পৃথিবীর দুই বিপরীত মেরু। একই মায়ের পেটের দুটো বাচ্চার মধ্যে এতো বৈপরিত্য এর আগে কখনো দেখিনি।আনিকা যেমন ওর মায়ের মত তামাটে আর কামিনী তেমনি ফুটফুটে ফর্সা। আনিকা বেঁটে আর কামিনী ওর মায়ের মত লম্বা। আনিকা মোটা, বড় বড় মাই, ফিগার ৩৬-৩৪-৪০ আর কামিনী ছিপছিপে, ছোট ছোট মাই, ফিগার ৩০-২৪-৩৪। আনিকার নাক মোটা, চোখ ছোট আর কামিনীর নাক টিকলো, চোখ পটলচেরা। এক কথায় আনিকা যতটা রূপবতী, কামিনী ততটাই কুরূপা।কথায় কথায় জানলাম, রাধা মাসী বিধবা নন, কামিনীর জন্মের পরপরই উনার স্বামী লাপাত্তা হয়ে যায়, আজ পর্যন্ত তার কোন খবর পাওয়া যায়নি। কয়েক বছর সিঁথিতে সিঁদুর রেখে পরে নিজের নিরাপত্তার কারনেই বৈধব্য বেশ ধারন করেছেন। বিধবা বলে প্রচার করাতে চাকুরীতেও বিশেষ সুবিধা পাওয়া যায়।

  মেয়েটাকে চিত করে চোদে, কুকুর স্টাইলে চোদে bangladeshi chuda chudi golpo - আত্মকাহিনী

পরদিন থেকেই পড়ানো শুরু করলাম, পড়াতে গিয়ে দেখলাম, কেবল চেহারা আর শারিরীক গঠনেই নয় পড়াশুনাতেও আনিকা যতটাই গাধা কামিনী ততটাই মেধাবী। আমার(amar) স্বাভাবিক গুণগত কারনেই রাধা মাসীর বেডরুম থেকে শুরু করে রান্নাঘর পর্যন্ত যাওয়ার অনুমতি পেয়ে গেলাম।মাত্র দুই সপ্তাহের মধ্যেই আমি(ami) এতটাই বিশ্বস্ততা অর্জন করলাম যে, রাধা মাসী তার মেয়েদের সকল দায়িত্ব আমার(amar) উপরেই দিয়ে নিশ্চিন্ত হলেন। মাসীর বাসায় আমার(amar) সব জায়গায় অবাধ যাতায়াতে কোন সমস্যাই ছিলনা। এমনকি মাসী মাঝে মাঝে পিঠা-পায়েস তৈরি করলে আমাকে(amake) রান্নাঘরে বসেই খেতে বলতো।

আমি(ami) সপ্তাহে ৬ দিনই পড়াতাম, কেবল শুক্রবার ছুটি নিতাম। পড়ানোর সময় ছিল বিকেল ৪টা থেকে ৬টা। মাসীর নার্সের চাকরী শিফট ভিত্তিক। দিনে ৮ ঘন্টা ডিউটি, সকাল ৬টা থেকে দুপুর ২টা, দুপুর ২টা থেকে রাত ১০টা এবং রাত ১০টা থেকে সকাল ৬টা মোট তিনটে শিফট, ৭ দিন পরপর শিফট চেঞ্জ হতো। ফলে প্রতি ২ সপ্তাহ পরপর যখন রাধা মাসী দুপুর ২টা থেকে রাত ১০টার শিফট করতো সেই ১ সপ্তাহ তার সাথে আমার(amar) দেখা হতো না। ডাইনিং স্পেসে দেয়ালের সাথে লাগানো ছোট একটা ডাইনিং টেবিলে ওদের পড়াতাম। আমি(ami) বসতাম টেবিলের এপাশে, দেয়ালের দিকে মুখ করে আর আনিকা আমার(amar) বাঁ পাশে কামিনী ডান পাশে। টেবিলটা ছোট হওয়াতে মাঝে মধ্যেই আনিকা আর কামিনীর পায়ের সাথে আমার(amar) পা লেগে যেতো, তবে আনিকার সাথেই বেশি লাগতো। আর আমি(ami) ওর আচার আচরন দেখে বুঝতাম যে ও ওটা করতো ইচ্ছে করেই। কারন কিছুদিনের মধ্যেই ওদের সাথে যখন বেশ ঘনিষ্ঠ হয়ে উঠলাম, তখন থেকেই আনিকা কেমন যেন উস খুস করতো, আমার(amar) চোখে চোখে তাকিয়ে লজ্জালজ্জা করে হাসতো। পাকা খেলোয়াড় হওয়াতে আমি(ami) সবই বুঝতাম, আনিকা আমাকে(amake) নিয়েস্বপ্ন দেখা শুরু করেছে। যে কোন দিন ও আমাকে(amake) প্রেমের প্রস্তাব দিয়ে বসবে।বিশেষ করে যে সপ্তাহে মাসী বিকেলে শিফট করতো সে সপ্তাহে আনিকা আমার(amar) সাথেবেশি মাখামাখি করতো। কামিনী লক্ষ্মী মেয়ের মত শুধু তাকিয়ে সেসব দেখতো।

শেষ পর্যন্ত আমার(amar) ধারনাই সত্যি হলো। একদিন পড়ানো শেষ করে যখন উঠতে যাবো, আনিকা আমাকে(amake) একটা বই দিয়েবললো যে ঐ বইয়ের কয়েকটা প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছে না, ভিতরে একটা কাগজে প্রশ্নগুলো লেখা আছে, আমি(ami) যেন উত্তরগুলো বইতে দাগিয়ে দেই। আমি(ami) বইটা বাসায় এনে রাতে উত্তর দাগানোর জন্য বইটা খুলে কাগজটা বের করলাম। কিন্তু দেখিওটাতে কোন প্রশ্ন লেখা নেই, ওটা একটা চিঠি। আনিকা আমাকে(amake) প্রেমের প্রস্তাব দিয়েছে। সেই সাথে আমাকে(amake) ওর জন্য একটা লাল রঙের ৩৬ সাইজ ব্রা কিনে দিতে বলেছে। আমি(ami) পরদিন বইটা ফেরত দিলাম এবং এমন ভান করলাম যেন চিঠিটাই পাইনি।বইটা নিয়ে আনিকা ভিতরে দেখলো কিছু আছে কিনা, পরে কিছু না পেয়ে রেখে দিল।পড়ানোর সময় আনিকা কিছু বললো না। যাওয়ার সময় আমার(amar) সাথে এলো দরজা খুলে দেওয়ার জন্য।আনিকা ফিসফিস করে বললো, আমার(amar) চিঠির জবাব কই?আমি(ami) যেন আকাশ থেকে পড়লাম, চিঠি? কিসের চিঠি? তোমাদের স্কুল থেকে কি চিঠি লিখতে দিয়েছে নাকি?আর কিছু বললো না আনিকা, কেবল ফোঁস করে একটা দীর্ঘশ্বাস ছাড়লো, তারপর দরজা খুলে দিল। সেদিনের মতো পার পেলেও দুই দিন পর আর ওর হাত থেকে রেহাই পেলামনা। পড়ানো শেষ করে যখন আমি(ami) যাওয়ার জন্য বাইরের দরজার দিকে গেলাম, আনিকা আগে আগে গেল দরজা খুলতে। দরজা খোলার ঠিক আগের মুহুর্তে আমার(amar) পকেটে একটা চিঠি গুঁজে দিয়ে বলল, কালকেই জবাব চাই কিন্তু আমি(ami) আর কিছু না বলে চলে এলাম। সেই একই চিঠি, একই ভাষা, একই কথা, কেবল নতুন করে লিখেছে।পরদিন পড়তে বসার কিছুক্ষণ পর আনিকা টেবিলের নিচ দিয়ে আমার(amar) হাঁটুতে গুঁতো দিল, আরমুখে হাসি নিয়ে ইশারায় জিজ্ঞেস করলো, চিঠির জবাব কই? আমি(ami) জবাবে শুধু হাসলাম। আনিকা আরো কিছুক্ষন গুঁতাগুঁতি করলো। ফলে ওর আকুলতা কামিনীর কাছে ধরা পড়ে গেছে। কামিনী লেখা ফেলে আমার(amar) আর ওর ইশারায় কথা বলা দেখছে। সেদিনের মত আমাকে(amake) ছেড়ে দিলেও আনিকার হাত থেকে আমি(ami) আর রেহাই পেলাম না। চিঠির জবাব নাপেলেও ও বুঝতে পারলো যে, আমি(ami) ওকে হতাশ করবো না। ফলে প্রথম প্রথম পায়ে পা ঠোকাঠুকি তারপর পুরোপুরি পা দিয়ে আমার(amar) পা চটকাতে লাগলো। এভাবে কিছুদিন চলার পর আনিকা আরো আগ্রাসি হয়ে উঠলো এবং চেয়ার এগিয়ে এনে বসে আমার(amar) হাঁটু টেনেওর উরুর উপর দিয়ে আমার(amar) পা রেখে দুই উরুর মাঝে রেখে চাপতে লাগলো। সেটা ক্রমেক্রমে এতই গভীরে যেতে লাগলো যে অবশেষে আনিকা আমার(amar) হাঁটু ওর কচি ভোদার সাথে চেপে ঘষাতে লাগলো।রাধা মাসী বাসায় থাকলে রেস্ট নেয় অথবা রান্নাঘরে ব্যস্ত থাকে। মাসীকেও যেন কেমন উদাস উদাস লাগে। মাসীর যৌবনপুষ্ট শরীর দেখলে যে কোন পুরুষের জন্য তালোভনীয় বলেই মনে হবে। কিভাবে যে মাসী তার জীবনটা কাটালো ভেবে অবাক হই, বিশেষ করে মাসীর ঐ বয়সে একজন শক্ত সমর্থ পুরুষ সঙ্গীর বিশেষ প্রয়োজন। মাসীর যে ফিগার তাতে প্রতি রাতে চুদেও রস খেয়ে শেষ করা যাবেনা। আমার(amar) প্রতিও মাসীর বিশেষ সহানুভুতি মাঝে মাঝে আমাকে(amake) খুব বিব্রত করে। যা লক্ষণ দেখাযাচ্ছিল তাতে আমার(amar) মনে হচ্ছিল হয়তো আবার আমাকে(amake) মা-মেয়ের সেক্স একসাথে মিটাতে হতে পারে। কারন আনিকা তো রিতিমত প্রকাশ্যভাবেই আমাকে(amake) পেতে চাইছিল, ওকে চুদা শুধু সময়ের ব্যাপার মাত্র, কিন্তু মাসী?

হ্যাঁ মাসী। মাসী আমাকে(amake) একটু বেশি বেশি আস্কারা দিতে লাগলো। প্রায়ই রান্নাঘরে মাসী বিভিন্ন রকমের পিঠা, বড়া বা এমন সব খাবার বানাতো যেগুলি গরম গরম খেতে ভালো লাগে। আর এরকম কিছু তৈরি করলেই মাসী আমাকে(amake) রান্নাঘরে ডেকে পাঠাতো।চুলার পাশে টুল পেতে বসিয়ে আমাকে(amake) চুলা থেকে গরম গরম পরিবেশন করতো। প্রথম প্রথম কয়েকদিন তেমন কিছুই ঘটলো না। একদিন দেখি চুলার গরমে মাসী ঘেমে ভিজেগেছে। আমাকে(amake) ডেকে পাশে বসিয়ে খাওয়াতে খাওয়াতে বললো, কিছু মনে করোনা বাবা, আমি(ami) আবার গরম সহ্য করতে পারিনা। তুমিতো ঘরের ছেলের মতোই…।বলতে বলতে গা থেকে ওড়না খুলে ফেললো। মাসীর পরনে ছিল বড় গলার লো কাট কামিজ, ফলে মাসীর বড় বড় মাইগুলো অনেকখানি আর দুই মাইয়ের মাঝের গভীর খাঁজ কামিজের গলার কাছে দেখা যেতে লাগলো।

আমার(amar) বুকের মধ্যে ঢিব ঢিব করত লাগলো, তার উপরে মাসী যখন কড়াইতে পিঠা দেওয়ার জন্য সামনে ঝুঁকছিল তখন মাইদুটো আরো বেশি সামনের দিকে বের হয়ে পড়ছিল। এভাবেপ্রায়ই মাসী যখন রান্নাঘরে খাবার জন্য ডাকতো তখন আমি(ami) মাসীর ডবকা মাইগুলোর অনেকখানি দেখতে পেতাম, তাছাড়া মাসী পিঁড়িতে বসতো, কামিজের ঘের হাঁটুর উপরে থাকায় মাসির গুদের ওখানে সালোয়ারের কামড় টান পড়ে গুদের ঠোঁট আর মাঝের খাঁজ সালোয়ারের উপর দিয়েই ফুটে উঠতো। একদিন খুব গরম পড়ছিল, রান্নাঘরে আগুনের তাপে গরম আরো বেশি। মাসী আমাকে(amake) বললো, বাবা(baba) শার্টের বোতামগুলো খুলে দাও, একটু ঠান্ডা লাগবে আমি(ami) বোতাম খুলে দিতেই মাসী নির্লজ্জ লোলুপ দৃষ্টিতে আমার(amar) লোমশ বুক আর পেশি দেখে বললো, তোমার(tomar) শরীর তো বেশ জোয়ান, ব্যায়াম কর বুঝি?আমি(ami) শুধু হাসলাম।

আনিকার আগ্রাসন দিন দিন বেড়েই চলছিল এবং সেটা কামিনীর চোখ এড়াতে পারেনি। কামিনী সবইবুঝতে পারলো। অবশেষে আমি(ami) নিজেকে আনিকার হাতেই সঁপে দিলাম। সেদিন রাধা মাসী বাসায় ছিল না, কামিনী উঠে বাথরুমে যাওয়ার সাথে সাথে আনিকা আমার(amar) হাত টেনে নিয়ে চুমু খেতে লাগলো, পরে চেয়ার থেকে উঠে সম্ভবত মুখে চুমু খেতে চাইছিল কিন্তু কামিনী এসে পড়ায় সেটা আর পারলো না। কামিনী শুধু আমার(amar) দিকে গভীর দৃষ্টিতে তাকিয়ে পড়ায় মনোযোগ দিল। এদিকে আনিকার ঐসব কর্মকান্ডে প্রতিদিন আমার(amar) ধোন খাড়ায় আর ধোনের মাথা দিয়ে লালা ঝরে লুঙ্গি ভেজে। অবশেষে আমিও কামিনীকে আড়াল করে আমার(amar) বাম হাত টেবিলের তলা দিয়ে ঢুকিয়ে প্রথম দিকে আনিকার উরু চাপতে চাপতে ওর মাই টেপা শুরু করলাম। এবং দিনে দিনে সালোয়ারের উপর দিয়েওর গুদটাও টিপতে লাগলাম।

আমি(ami) আনিকাকে পুরো কব্জায় পেয়ে গেছিলাম, শুধু একটা সুযোগ খুঁজছিলাম কবে আনিকাকে বাসায় একা পাবো আর জানতাম সেদিনই ওকে চুদতে পারবো। এরই মধ্যে একদিন পড়াতে গিয়ে দেখি ওদের বাসায় আরেক রসালো খাবার এসে জুটেছে। প্রথম দেখাতেই আমার(amar) বুকের মধ্যে উথাল পাথাল শুরু হয়ে গেল। জানলাম ও ওদের মামাতো বোন, নাম লাবনী। কামিনীর মতোই হালকা পাতলা শরীর, ফর্সা ফুটফুটে, দেখতে খুবই সুন্দর।মুখের দিকে তাকালে বড় কচি মেয়ে বলে মনে হয়, আন্দাজ বছর** বয়স, ৪ ফুট ১০ইঞ্চি লম্বা। চেহারায় সবসময় একটা দুষ্টু দুষ্টু মিষ্টি হাসি লেগেই আছে আর চোখেও দুষ্টামীর ঝিলিক। ওর পোশাক দেখেই বোঝা যায়, কোন অভিজাত পরিবেশে বড়হয়েছে ও। জিন্সের থ্রি কোয়ার্টার ট্রাউজারের সাথে টকটকে হলুদ রঙের একটা নরম কাপড়ের গেঞ্জি পড়েছে ও। বয়সের তুলনায় বেশ বড় বড় টেনিস বলের মত গোল গোল মাইদুটো গেঞ্জির উপর দিয়ে প্রকটভাবে ফুলে রয়েছে।

আমি(ami) ওর মুখের দিকে একটু তাকিয়ে ওর মাইগুলোর উপর চোখ আটকে গেল। মনে হলো সেটা ও বুঝতে পারলো আর ইচ্ছেকরেই বুকটা আরেকটু চিতিয়ে দাঁড়ালো যাতে মাইগুলো আরো ফুলে ওঠে। আনিকার কাছে জানলাম, লাবনীকে ওর বাবা(baba) রেখে একটা জরুরী কাজে সিলেট গেছে। সপ্তাহ খানেক থাকবে। লাবনী ইংলিশ মিডিয়াম স্কুলে পড়ে। মেয়েটা যে সাংঘাতিক ফাজিল তার প্রমান পেয়ে গেলাম পরের দিনই। আমি(ami) পড়াতে গেছি। আনিকা, কামিনী আর আমি(ami) যার যার চেয়ারে বসলাম, মাসী ডিউটিতে। একটু পর লাবনী এসে আমাকে(amake) বলল, কি গরু মশাই, শরীলটা ভালোআমি(ami) শুধু হাসলাম, জবাব দিলাম না কিন্তু লাবনী খিলখিল করে হাসতে লাগলো। তখনওর হাসির কারনটা না বুঝলেও বুঝলাম পড়ানো শেষ করার পর। যখন উঠতে যাবো দেখি আমার(amar) লুঙ্গি চেয়ারের সাথে আটকে গেছে, লাবনী আঠা লাগিয়ে রেখেছিল।

২/৩দিনের মধ্যেই লাবনীর সাথে আমার(amar) খুব ভাব হয়ে গেল। আমি(ami) যখন পড়াতাম, লাবনী আমার(amar) সাথে বকবক করতো। আমি(ami) ওকে সামনে পেলেই ওর বড় বড় মাই গুলোর দিকে তাকিয়ে থাকতাম। পরে লাবনী নিজেই আমার(amar) কাছে ঘেঁষতে শুরু করলো। আমি(ami) পড়াতে বসলেই আমার(amar) পিছনে এসে চেয়ারের পিছনে হাত রেখে এমনভাবে দাঁড়াতো যে ওর নরম নরম মাইদুটো আমার(amar) মাথার সাথে ঘষা লাগতো। মাঝে মাঝে আবার হাত দিয়ে আমার(amar) গলা জড়িয়ে ধরতো, তখন ওর মাই আমার(amar) গালের সাথে চাপ লাগতো। এসব কারনে আমার(amar) ভিতরের জানোয়ারটা জেগে উঠলো আর ওর অসম্ভব সুন্দর মাইগুলো টেপার জন্য মনটা উসখুস করতে লাগলো, কিন্তু তার জন্য কোন সুযোগ খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে অনেক ভাবনা চিন্তাকরে একটা বুদ্ধি বের করলাম। মাসী নিজের ইচ্ছেতেই প্রায়ই বিকেলের শিফট করতো, প্রয়োজনে আরকেজনের সাথে শিফট অদলবদল করতো, তখনও মাসীর বিকেলের শিফট চলছিল, আর প্রতিদিন সন্ধ্যার পর লোডসেডিং হচ্ছিল। এসব মিলিয়ে আমি(ami) ওদেরকে বললাম যে, আমার(amar) বিশেষ জরুরী কিছু কাজপড়ে গেছে। তাই কয়েকদিন বিকেলে পড়াতে পারবো না, সন্ধ্যায় পড়াবো। সেইভাবে পরদিন আমি(ami) সন্ধ্যায় গেলাম পড়াতে। যথারিতি পড়ানো শুরু করেছি, ১৫ মিনিটও হয়নি কারেন্ট চলে গেল। অন্ধকারে আনিকা আমার(amar) বামহাত টেনে নিয়ে উঁচুতে তুলে ওর মাইয়ের উপরে ধরলো। আমি(ami) আনিকার নরম পেলব ডাঁসা ডাঁসা দুধ টিপতে লাগলাম। এরইমধ্যে কামিনী একটা মোম জ্বালিয়ে আনলো, অন্ধকার কেটে গেল, আমি(ami) হাত গুটিয়ে নিলাম, আনিকা নড়েচড়ে ঠিকঠাক হয়ে বসলো। কিন্তু আমার(amar) মাথায় অন্য প্ল্যান ছিল।

আমি(ami) বললাম, ধুস, এই মোমের আলোয় পড়াশুনা হয় নাকি, তারচে চলো কারেন্ট না আসা পর্যন্ত আমরা একটা কিছু খেলি লাবনী সাথে সাথে হৈ হৈ করে উঠলো, ঠিক বলেছেন স্যার, চলেন খেলি, বাট হোয়াট গেম উইল উই প্লে?আমার(amar) সবকিছু প্ল্যান করাই ছিলো, বললাম, চলো চোর পুলিশ খেলি। কামিনী ছাড়া বাকী দুজনেই সাথে সাথে উল্লসিতভাবে রাজি হলো, কামিনী ইদানিং কেমন যেন চুপচাপ নিস্প্রভ হয়ে উঠছে। আমি(ami) ওদেরকে খেলার নিয়ম কানুন বলে দিলাম, প্রথমে আমরা একটা লটারী করবো। যে জিতবে সে হবে পুলিশ, বাকীরা চোর। পুলিশের চোখবেঁধে দেয়া হবে। বাকী তিনজন নিজের নিজের ইচ্ছেমত জায়গায় লুকিয়ে থাকবে যাতেপুলিশ তাকে সহজে খুঁজে না পায়, পুলিশ চোখের বাঁধন খুলে চোর খুঁজবে, যাকে পাবে সে পুলিশ হবে আর বাকিরা চোর, এভাবে কারেন্ট না আসা পর্যন্ত খেলা চলতে থাকবে। তবে লটারী হওয়ার পর মোমবাতি নিভিয়ে দেয়া হবে।

আমি(ami) চারটে সাদা কাগজের টুকরার একটার মধ্যে বড় একটা গোল দাগ দিয়ে ভাঁজ করে টেবিলে ফেললাম। চারজনে চারটে তুললাম। লাবনী গোল দাগ দেয়া কাগজটা পেলো এবং পুলিশ হলো। আমরা যার যার মতো লুকালাম তবে কামিনীর খেলায় আগ্রহ ছিল না বলে লাবনী ওকে সহজেই পেয়ে গেল।এরপরে আমি(ami) এমন জায়গায় লুকালাম যাতে কামিনী সহজেই আমাকে(amake) পেয়ে যায়, কারন আমার(amar) উদ্দেশ্য সফল করতে হলে আমাকে(amake) পুলিশ হতে হবে। কামিনী সহজেই আমাকে(amake) পেয়ে গেল।আমার(amar) চোখ বাঁধা হলো, তবে আমি(ami) কাপড়ের নিচের দিকের ফাঁক দিয়ে আবছা অন্ধকারেও দেখতে পেলাম আনিকা বেডরুমে লুকালো, কামিনী বাথরুমে আর লাবনী রান্নাঘরে। ওরা রেডি বলার পর আমি(ami) চোখ খুললাম আর সরাসরি রান্নাঘরে চলে গেলাম। রান্নাঘরে ঢুকেই বুঝতে পারলাম চাউলের ড্রামের পিছনে ছাড়া লুকানোর তেমন কোন ভাল জায়গানেই।

আমি(ami) এমন ভান করলাম যে কিছুই বুঝিনি। এভাবে কয়েক জায়গায় হাতড়ালাম এবং ফিসফিস করে জিজ্ঞেস করলাম, এখানে কেউ আছে?একসময় চাউলের ড্রামের পাশে গিয়ে একইভাবে ফিসফিস করে জিজ্ঞেস করলাম, এখানে কেউ আছে?পরে অন্ধের মত হাতড়ে হাতড়ে বললাম, দেখি তো কেউ আছে কিনা। এ কথা বলেই আমি(ami) ড্রামের ওপাশে হাত ঢুকিয়ে দিলাম। নরম একটা স্পর্শ পেলাম, হাতড়ে বুঝতে পারলাম, লাবনীর কাঁধ ওটা। আমি(ami) আবার ফিসফিস করে বললাম, ঠিক বুঝতে পারছি না, এখানে কেউ থাকতে পারে, একটু ভাল করে দেখি তো।আমি(ami) কাঁধ থেকে আমার(amar) হাত পিছলে সামনের দিকে নামিয়ে দিলাম। যখন লাবনীর একটা মাই আমার(amar) হাতের মুঠোর মধ্যে চলে এলো তখন চিপে ধরে ফিসফিস করে বললাম, এটা আবার কি! গোল আর নরম! আমার(amar) মনে হয় এটা একটা টেনিস বল। আমি(ami) আবারও চিপতে লাগলাম, লাবনী বাধা দিল না। আমি(ami) আরেক হাত এগিয়ে দিয়ে আরকেটা মাই চিপতে চিপতে বললাম, বাহ কি সুন্দর নরম রাবারের দুটো বল। আমি(ami) আরেকটু টিপেটুপে রান্নাঘর থেকে বের হয়ে এলাম।

বেডরুমে আনিকা না লুকিয়ে যেন আমার(amar) জন্যই অপেক্ষা করছিল। রুমের মধ্যে আমাকে(amake) পেয়েই দৌড়ে এসে জড়িয়ে ধরে আমাকে(amake) পাগলের মতো চুমু দিতে দিতে বললো, স্যার আমি(ami) আপনাকে খুউব ভালবাসি, আপনি বাসেন না?আমি(ami) কিছু না বলে ওর মাই টিপতে লাগলাম। কেবলই ওর কামিজের ভিতর দিয়ে হাত ঢুকাতে যাবো এমন সময় কামিনীকে আসতে দেখে জোরে জোরে বললাম, চোর ধরেছি, চোর ধরেছি। পরের বার আনিকা পুলিশ হয়ে প্রথমেই আমাকে(amake) খুঁজে বের করলো আর আমি(ami) সেই প্রথমবার ওর কামিজের ভিতর হাত ঢুকিয়ে ব্রা’র নিচ দিয়ে অনাবৃত নরম মাই টিপলাম, কিন্তু বেশিক্ষনের জন্য নয়, কামিনী সব বুঝতে পারছিল মনে হয় তাই বারবার এসে ডিসটার্ব করছিল। যথারিতি আমি(ami) আবারও পুলিশ হলাম। সেবার দেখলাম লাবনী বেডরুমে, কামিনী রান্নাঘরে আর আনিকা টেবিলের নিচে লুকালো। আমি(ami) প্রথমেই বেডরুমে গিয়ে সোজা লাবনীকে পেয়ে ওর পিছনে দাঁড়িয়ে জাপটে ধরে দুই মাই টিপতে লাগলাম।

লাবনী ফিসফিস করে বললো, ইউ আর ভেরি ভেরি নটি, তোমাকে(tomake) লাভ করতে ইচ্ছে করে। আমিও ফিসফিস করে বললাম, না না ও ভুল কোরো না, ভীষন কষ্ট পাবে। আর বেশি সময় নিলাম না, শেষে আনিকা কিছু বুঝে উঠতে পারে। লাবনীকে চোর বলে ধরে চেঁচালাম। এভাবে আমি, লাবনী আর আনিকা পরপর সাত বার পুলিশ হলাম। এরমধ্যে তিনবার আনিকার মাই টিপলাম আর চারবার লাবনীর, শেষের দুই বার লাবনীর গেঞ্জি তুলে অনাবৃত মাই টিপলাম। কারেন্ট আসার পর আবার পড়াতে বসলাম। কামিনী গুম হয়ে ছিল, কোন কথা নেই মুখে। খেয়াল করলাম আমার(amar) ধোনের মাথা দিয়ে রস বের হয়ে সামনের দিকে লুঙ্গিটা অনেকখানি ভিজে গেছে। লাবনী আরো তিন দিন ছিল। ওর বাবা(baba) ওকে রেখে একটা কাজে গিয়েছিল, ফেরার পথে ওকে নিয়ে গেছে। আর কয়েকটা দিন থাকলে আমি(ami) ওর কচি গুদাটাও চাটতে পারতাম। ঐ সপ্তাহটা আমার(amar) জীবনে স্মরনীয় একটা সপ্তাহ।

লাবনী চলে যাওয়াতে বাড়িটা নিষ্প্রাণ হয়ে গেল, ও খুব হৈ চৈ করতে ভালবাসতো, তাছাড়া অমন তরতাজা কচি একটা লোভনীয় খাবার সামনে থাকলে মজাই আলাদা। আনিকা আরো খোলামেলা ভাবে আমার(amar) সাথে খুনসুটি শুরু করলো। আগে যা গোপনে কামিনীর চোখের আড়ালে করতো সেগুলি কামিনীর সামনেই করতে শুরু করলো। টেবিলের উপর দিয়েই আমার(amar) হাত চেপে ধরে, হাসে, চোখ মটকায়, ভয় হচ্ছিল কখন না জানি চুমুটুমু খেয়ে বসে।অন্যদিকে কামিনী দিনের পর দিন কেমন যেন গুটিয়ে যেতে লাগলো, ভাল করে কথা বলেনা, হাসে না। বিশেষ করে যখন আনিকা আমার(amar) সাথে ঘনিষ্টতা দেখায় তখন ও খুব রেগে যায়। লিখতে একটু ভুল হলে কলম দিয়ে টান দিয়ে খাতার পৃষ্ঠা ছিঁড়ে ফেলে, কলম ছুঁড়ে ফেলে দেয়, ধরাম করে চেয়ার থেকে ধুপধাপ করে উঠে ঘরে চলে যায়, ডাকলেবলে, মাথা ধরেছে।

এদিকে আমিও সুযোগ পেয়ে আনিকার মাই টিপি, কচি গুদ নাড়াচাড়া করি। আমিও পরিষ্কার বুঝতে পারি আনিকা ওর গুদে আমার(amar) ধোন নেওয়ার জন্য অধীর আগ্রহে সুযোগ খুঁজছে, কারন ইদানিং ও আমার(amar) ধোন নাড়া শুরু করে দিয়েছে। প্রথমবার যেদিন টেবিলের উপর মাথা রেখে নিচু হয়ে শুয়ে টেবিলের নিচ দিয়ে হাত ঢুকিয়ে আমার(amar) উরু টিপতে টিপতে হাতে এগিয়ে এনে আমার(amar) শক্ত লোহার মত খাড়ানো ধোনটা ধরলো, ওর চোখ দুটো বড় বড়হয়ে গেল। হাত দিয়ে খুঁটে খুঁটে আমার(amar) পুরো ধোনের দৈর্ঘ্য, বেড় এসব পরীক্ষা করলো একেবারে বিচি পর্যন্ত, তারপর খাতায় লিখলো, ওটা নিলে আমি(ami) মরেই যাবো। খাতাটা আমার(amar) সামনে ঠেলে দিল। আমি(ami) নিচে লিখে দিলাম, কোনদিন শুনেছ পৃথিবীতে কেউ এভাবে মরেছে? তোমাদের জিনিসটা সালোয়ারের ইলাস্টিকের মতো, চিন্তা কোরোনা আমি(ami) ঠিক ম্যানেজ করে নেবো। আনিকা আবার লিখলো, এ কাজেও মাস্টার নাকি?আমি(ami) আর কিছু লিখলাম না, শুধু হাসলাম।

আরো প্রায় ২ সপ্তাহ পরের এক দিন আমি(ami) পড়াতে গিয়ে দেখি কামিনী বাসায় নেই, মাসীও ডিউটিতে, আনিকা বাসায় একা। কামিনীর কথা জিজ্ঞেস করে জানলাম, ও নাকি একটা নিটিং কোর্সে ভর্তি হয়েছে, সপ্তাহে ২ দিন ক্লাস, আধঘন্টা পরে আসবে। আনিকাকে পড়তে বসতে বললাম। ওবললো, আসছি একটু পরে। একটু পরে এলো ঠিকই কিন্তু চেয়ারে বসলো না। আমার(amar) চেয়ারের পিছনে দাঁড়িয়ে আমাকে(amake) জড়িয়ে ধরলো। ওর বড় বড় মাইদুটো আমার(amar) মাথার পিছন দিকে চেপে গেল। আনিকা আমার(amar) মুখ ঘুড়িয়ে কয়েকটা চুমু খেলো। মনে মনে ভাবলাম, মেয়েটা চুদা দেওয়ার জন্য মুখিয়ে আছে, দেরি করে লাভ কি? আমি(ami) ওর একটা হাত ধরে টান দিয়ে সামনে এনে আমার(amar) কোলের উপরে ফেললাম। আমার(amar) ধোন শক্ত হয়ে আকাশের দিকে খাড়া হয়ে ছিল। ওকে আমার(amar) কোলের উপরে দুই দিকে দুই পা দিয়ে ঘোড়ায় চড়ার মত করে সামনা সামনি বসালাম। তারপর দুই হাতে ওর মুখ ধরে বেশ কয়েকটা চুমু খেলাম, ওর চোখে মদের নেশা।

নিচ থেকে কামিজটা টেনে উপরে তুলে গলার কাছে জড়ো করলাম, মাই দুটো ব্রা দিয়ে বাঁধা, ব্রা খোলার সময় ছিল না, ব্রা টেনে উপরে তুলে দিয়ে বড় বড় জাম্বুরার মতো মাই দুটো বের করে নিলাম। কালো কালো ভোঁতা নিপলগুলো শক্ত হয়ে উঠেছে।নিপলের গোড়ার কালো বৃত্তির চারদিকের দানাগুলো ফুলে উঠেছে, চূড়ান্ত সেক্সের লক্ষণ। আমিও আনিকার আনকোড়া টাইট কচি গুদে আমার(amar) ধোনটা ঢুকানোর জন্য কতদিন ধরে অপেক্ষা করে ছিলাম। কোমড় থেকে লুঙ্গির গিট খুলে দিলাম। লুঙ্গির সাথে জাঙ্গিয়া পড়িনা আমি, লুঙ্গি সরিয়ে ধোনটা বের করে নিলাম। আনিকার সালোয়ারের রশিতে হাত দিতেই বাধা দিল, বললো, না। আমি(ami) অবাক হয়ে বললাম, না কেন সোনা?আনিকা আমার(amar) চোখে চোখে তাকিয়ে বললো, ভয় লাগছে। আমি(ami) বললাম, কিসের ভয়?আনিকা ঘামছে, বললো, জানি না।

আমি(ami) অধৈর্য্য হয়ে উঠলাম, বললাম, প্লিজ সোনা, এখন আর না কোরোনা, কোন ভয় নেই। আরো কয়েকটা চুমু খেলাম, সেই সাথে আমার(amar) হাত কাজ করে গেল, রশিটার গিট খুঁজে পাচ্ছিলাম না, টানতে গিয়ে আরো জট পাকিয়ে গেল। জোরে টান দিতে পট করে ছিঁড়ে গেল। সালোয়ারটা টেনে যখন আমি(ami) আনিকার পাছা বের করতে গেলাম, আরকে বার বাধাদিল, বললো, এখুনি না, প্লিজ, খুব ভয় পাচ্ছি। আমি(ami) আরেকটু দম নিলাম। এদিকে সময় পেরিযে যাচ্ছে, যে কোন মুহুর্তে কামিনী চলে আসতে পারে। দুই হাতে সালোয়ারের দুই পাশ ধরে টেনে ওর উরুর অর্ধেক পর্যন্ত বের করে ফেললাম, ওর কচি গুদটা দেখার খুব লোভ হচ্ছিল কিন্তু সময় ছিল না। আনিকার পাছাটা যখন উঁচু করে তুললাম তখন আবারও দুর্বলভাবে বাধা দেয়ার চেষ্টা করলোকিন্তু আমি(ami) সেটা আমলে না এনে ওর পা দুটো আরো খানিকটা ফাঁক করে আমার(amar) ধোনটা টেনে পিছন দিকে বাঁকিয়ে ওর কচি গুদের মুখে লাগিয়ে দিলাম। অনুভবে বুঝলাম আমার(amar) ধোনের মাথা আনিকার কচি গুদের মুখের সাথে লেগে আছে কিন্তু আনিকা ওর পায়ে ভর দিয়েপাছা উঁচু করে রেখেছে জন্য ঢুকছে না। আমি(ami) ওভাবে রেখে আনিকার দুই কাঁধ ধরেএক হ্যাঁচকা টানে নিচের দিকে বসিয়ে দিতেই পকাত করে ধোনটা ওর কচি গুদের মধ্যে ঢুকে গেল। সেই সাথে আনিকার মুখ দিয়ে একটা বিকট চিতকার বেড়িয়ে এলোউউউউউহহহহহহহহহহ। আমি(ami) একটু বিরতি নিয়ে যেইমাত্র ওকে আমার(amar) ধোনের উপর উঠবস করাতে যাবো, তখুনি দরজায় বেল বাজলো। আনিকা লাফ দিয়ে উঠে দাঁড়ালো, আমার(amar) ধোনের গা রক্তে মাখামাখি, আনিকার সতি পর্দা ফাটা রক্ত। কোন কথা না বলে একদৌড়ে নিজের রুমে গিয়ে দরজা লাগিয়ে দিল। আমি(ami) দ্রুত লুঙ্গি ঠিক করে নিয়ে দরজা খুলে দেখি রাধা মাসী। মাসী ভিতরে এসে বললো, কি ব্যাপার? ওরা কই। আমি(ami) বুদ্ধি করে বললাম, কামিনীর নাকি নিটিং ক্লাস আর আনিকার শরীরটা নাকি ভাল নেই, দরজা বন্ধ করে শুয়ে আছে, আমি(ami) কামিনীর জন্য অপেক্ষা করছি। মাসী আর কোন কথা না বলে ভিতরে গিয়ে আনিকার ঘরের দরজায় টোকা দিয়ে ডাকলো। জানিনা কপালে কি আছে, আনিকা কি আমার(amar) বলা কথাগুলো শুনতে পেয়েছে? কি বলবে ও মাসীকে? উল্টাপাল্টা কিছু বললেই সর্বনাশ। আমার(amar) ধারনা এতক্ষনে আনিকা নিজের পোশাক পাল্টে নিয়েছে। কিছুক্ষণ পর খুট করে দরজা খুললো, আনিকা ক্লান্ত ভাবে বললো, বিরক্ত কোরো না তো, শরীরটা ভাল্লাগছে না, তাছাড়া মনু (কামিনী) নেই একা একা পড়তে ইচ্ছে করছিল না। ঘাম দিয়ে জ্বর ছাড়লো আমার। ভালই হলো, মাসীর যেটুকু সন্দেহ হওয়ার সম্ভাবনা ছিল সেটুকুও মিটে গেল। মাসী ভাবলো, আনিকা একা বাসায় আমার(amar) কাছে ইচ্ছে করেই পড়তে বসেনি, বলা তো যায় না, আমি(ami) যদি আবার গায়েহাত-টাত দিই, মনে মনে হাসলাম। মাসী মনে হয় মনে মনে তার মেয়ের বুদ্ধির তারিফ করলো। ইদানিং মাসী আমাকে(amake) আরো আপন করে নিয়েতুইকরে ডাকে। মাসী বললো, তাপস, তুই বস, আমি(ami) চা করে আনি, আমারও শরীরটা ভাল না, তাই ছুটি নিয়ে চলে এলাম।

পরের ২/৩টা দিন খুব কষ্টে গেল আমার(amar) আনিকার দুজনেরই, কারন মনু টেবিলে ছিল। পরের সোমবারে আবার মনুর নিটিং ক্লাস, মাসী যথারিতী ডিউটিতে। আনিকার প্রতি মাসীর বিশ্বাস বেড়ে গেছে তাই ওকে একা পড়তে দিয়ে মাসীর কোন ভাবনা নেই। আমি(ami) পৌঁছানোর সাথে সাথে আনিকা আমার(amar) বুকে ঝাঁপিয়ে পড়লো। আমি(ami) ওকে পাঁজাকোলা করে তুলে ওর ঘরের বিছানায় নিয়ে ফেললাম। বললাম, সেদিন কেবল স্ট্র-টা ডুবিয়েছিলাম, জুস-টা খাওয়া হয়নি, আজ জুসটুকু খাবো। আনিকা আমার(amar) নাক টিপে দিয়ে বলল, খাও, তোমার(tomar) জন্য মিষ্টি জুস জমিয়ে রেখেছি, যত পারো নাক ডুবিয়ে খাও। আমি(ami) আর দেরি করলাম না। দ্রুত হাতে আনিকাকে পুরো ন্যাংটো করে ফেললাম। এই প্রথম আমি(ami) ওর কচি গুদটা দেখলাম, এ পর্যন্ত অনেক হাতিয়েছি কিন্তু চোখে দেখিনি।বেশ পুরো পাড় আর গভীর গর্তওয়ালা কেমেল টো গুদ।

আমি(ami) আনিকার কপাল থেকে চাটা আর চুমু দেওয়া শুরু করলাম। নাক থেকে মুখে এসে ঠোঁট চুষলাম, জিভ চুষলাম তারপর গলা বেয়ে নেমে গেলাম মাই দুটোর খাঁজে। চাটলাম, কামড়ালাম তারপর নিপল চুষতে শুরু করলাম। আনিকা সমানে তড়পাচ্ছিল, গোঙরাচ্ছিল।মাই চোষা শেষ করে ওর পেট চাটতে চাটতে নিচের দিকে অগ্রসর হলাম। দুই হাতে তখনো দুই মৈনাক পাহাড়ের মতো খাড়া খাড়া মাই দুটো টিপছিলাম। নাভি পার হয়ে তলপেটে পৌঁছালাম। তলপেটের নিচের পাটাতনে ছোট ছোট ঘন চকচকে বাল, বালগুলো ঠোঁট দিয়ে চেপে ধরে টানলাম, তারপর কেমেল টো কচি গুদের দুই পাড়ের মাঝের গভীর ফাটলে জিভ দিয়ে চাটতে শুরু করলাম। কাটা মুরগীর মতো ছটফট করতে লাগলো আনিকা।দুই হাতে সমানে মাই টিপতে লাগলাম। বেশি দেরি করা সম্ভব ছিল না, তাই বেশিক্ষণ চাটতে পারলাম না।

দুই পা ফাঁক করে ধরে মাঝে বসে এক হাতে ধোনটা ধরে আনিকার কচি গুদের মুখে সেট করে এক ঠেলায় অর্ধেকটা ঢুকিয়ে দিয়ে ওর গায়ের উপর শুয়ে পড়লাম। দুধের বোঁটা চুষতে চুষতে আরো কয়েকটা ঠেলা দিয়ে ধোনটা একেবারে গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। আনিকা ওহওহ আহ আহ উহ উহ করতে লাগলো। আমি(ami) হাঁটু আরো ভিতরে ঢুকিয়ে দিয়ে শক্তি দিয়েচুদতে লাগলাম। আনিকার ঠোঁটে চুমু খেলাম, আমার(amar) জিভ ঢুকিয়ে দিলাম ওর মুখে, চুকচুক করে চুষতে লাগলো ও, এতে শব্দ অনেক কম হলো। আমি(ami) জিজ্ঞেস করলাম, কেমন লাগছে?আনিকা দুই হাতে আমার(amar) গলা জড়িয়ে ধরে বুকের সাথে টেনে নিয়ে বললো, মজা, খুউব মজা, জোরে জোরে দাও আরো জোরে দাও, ফাটায়ে ফেলো। আমি(ami) ঠাট্টা করে বললাম, আজ ফাটায়ে ফেললে পরের দিন চুদবো কিভাবে?আমার(amar) বুকে কিল দিয়ে আনিকা হাসতে হাসতে বললো, পাঁজি, শয়তান, দুষ্টু কোথাকার।

আনিকা সাংঘাতিক গরম হয়েই ছিল। ৭/৮ মিনিটের মধ্যেই উথাল পাথাল শুরু করে দিল। কোমড় এদিক ওদিক করে আমার(amar) ধোনের সাথে ওর কচি গুদের আরো বেশি ঘষাঘষি করালো, তারপর ওফওফ ওফ ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ করতে করতে ঝাঁকি মেরে রস খসিয়েদিল। রস খসানোর সময় দুই পা দিয়ে আমার(amar) কোমড় শক্ত করে জড়িয়ে ধরে রাখলো। ওররস খসে গেলে আমি(ami) আবার চুদতে শুরু করলাম, এবারে কাত করে নিয়ে ওর একটা পা আমার(amar) মাথার উপরে তুলে নিলাম, তারপর আরেক পায়ের উরুর উপর বসে চুদতে লাগলাম।কিছুক্ষণ চোদার পরেই আমার(amar) মাল আউট হওয়ার সময় ঘনিয়ে এলো, আমি(ami) এদিক ওদিক কিছুনা পেয়ে আনিকার ব্রা’রমধ্যে মাল আউট করলাম। আমার(amar) মাল আউট শেষ হয়নি তখনি বেল বাজলো।

আমি(ami) তাড়াতাড়ি আনিকার ব্রা-সহ ধোনটা চেপে ধরে লুঙ্গিটা এক হাতে নিয়ে লাফ দিয়ে খাট থেকেনেমে এক দৌড়ে বাথরুমে গিয়ে ঢুকলাম।

বাথরুম থেকেই কথা শোনা যাচ্ছিল, কামিনী এসেছে। আনিকা দরজা খুলে দিতেই কামিনী ভিতরে ঢুকে বললো, কি রে দিদি, স্যার আসেনি?আনিকা বললো, হ্যাঁ, ঐতো বাথরুমে গেলো। এবারে খুব তীক্ষ্ণ স্বরে কামিনী বললো, দিদি, তোকে এরকম দেখাচ্ছে কেন, কি করছিলি তোরা?আনিকা তোতলাতে লাগলো, কিকিকি বববলছিস? কিকিকি আবার কককরবো, পপপড়ছিলাম। কামিনী বললো, তোরচুলটুল এলোমেলো, জামাকাপড় কোঁচকানো, পড়ছিলি না? দেখ দিদি বাড়াবাড়ি করিসনা, বাড়াবাড়ির ফল কিন্তু ভাল হয় না। স্যার তো ভালমানুষ তাই তোকে চিনতে পারছে না কিন্তু দেখিস একদিন এসবের ফল হাতে হাতে পাবি । আনিকা বললো, মনু, তুই এসব কি বলছিস?কামিনী বললো, যা বলছি তা তুই ঠিকই বুঝছিস, এখনো সময় আছে এসব বাদ দে, মা জানলে তোর খবর করে ছাড়বে কিন্তু বলে দিলাম।

আমি(ami) বাথরুম থেকে ফ্রেসহয়ে বেরনোর পর ওদের কথাবার্তা বন্ধ হয়ে গেল। আমি(ami) ঘণ্টাখানেক পড়িয়ে চলেএলাম। এর পর থেকে যেদিন যেদিন কামিনীর নিটিং ক্লাস থাকতো আমি(ami) আধ ঘন্টা আগেযেতাম। আনিকাকে আয়েশ করে চুদেও আমরা ফ্রেস হবার মতো যথেষ্ট সময় পেতাম।এভাবে চললো ওদের ফাইনাল পরীক্ষা পযর্ন্ত। পরীক্ষা শেষে আমার(amar) ছুটি হয়ে গেল।প্রথম প্রথম অন্য কোন ছুতোয় মাঝে মাঝে গিয়ে আনিকাকে চুদে আসতাম। কিন্তু পরের দিকে আর ওদের বাসায় যাওয়া হয়নি। প্রায় দুই মাস পর আমি(ami) বাসায় কি যেনএকটা করছিলাম, হঠাত আনিকার গলার আওয়াজ। আমার(amar) বাসায় আনিকা! প্রচন্ড অবাক হলাম, আরো বেশি হতবাক হলাম, যখন আমি(ami) ওকে দেখলাম।

পুণঃ অনিকার সাথে যোগাযোগ ছিল না দীর্ঘদিন। আমিও ওর ঠিকানা জানতাম না, সেও আমার(amar) ঠিকানা জানতো না। এতোদিন পর মাস খানেক আগে অনিকা আমার(amar) গ্রামের বাড়িতে গিয়ে আমার(amar) মোবাইল নম্বর যোগাড় করে আমাকে(amake) ফোন দেয়। আবার আমার(amar) বুকের ভিতরে জ্বালা ধরিয়ে দিল ওর একটাই কথা, আমি(ami) ভাল নেই তাপস। ওর দুটো মেয়ে হয়েছে, তবুও ওর মনে সুখ নেই। ওর স্বামী ওকে ওর মন ভরিয়ে চুদতে পারে না। খোলাখুলি বলেই বসলো ও আবার আমার(amar) সাথে সেই সম্পর্ক গড়ে তুলতে চায়। আমিও হ্যাঁ বলে দিয়েছি। অনিকা আমাকে(amake) বলছিল, জানো, আমার(amar) দুটো বাচ্চাই সিজারের, কাজেই আমার(amar) ঔ জায়গাটা সেই আগের মতোই আছে, তোমার(tomar) জন্যে। তুমি চাইলেই সেখানে ডুব সাঁতার কাটতে পারো, যত ইচ্ছে ততো। আমি(ami) বিভোর হয়ে ওর কথা শুনি। এখন অপেক্ষায় আছি সময় ও সুযোগের, তোমরা আমার(amar) জন্য আশীর্বাদ কর……।

কামিনী ওর দিদির শ্বশুরবাড়ি থেকে ফিরে এলো, জানলাম আনিকা ওখানে খুব সুখে আছে। ভাল লাগলো শুনে। কামিনীর ক্লাস শুরু হয়ে গেলো আর আমিও ওকে পড়াতে শুরু করলাম। কামিনী কেমন যেন দিন দিন খিটখিটে মেজাজের হয়ে উঠছে, পড়াশুনাতেও তেমন মনোযোগ নেই, কথাবার্তাও কম বলে আমার(amar) সাথে। একদিন কামিনী বাসায় ছিল না। মাসীরও ডিউটি ছিলনা। আমি(ami) গিয়ে দেখি বাসায় মাসী একা। কামিনী বাসায় নেই বলে মাসী আমার(amar) সাথে ফাজলামী শুরু করে দিলো, আমিও জবাব দিতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই দুজন উত্তেজিত হয়ে পড়লাম আর মাসীকে চুদা শুরু করলাম। একেবারে শেষের দিকে, যখন তুমুল উত্তেজিত অবস্থায় মাসীকে চুদছি, হঠাত কলিং বেল বেজে উঠলো। মাসী আমাকে(amake) ঠেলে সরিয়ে দিয়ে তাড়াতাড়ি কাপড় ঠিক করে নিয়ে দরজার দিকে দৌড় দিল, আমি(ami) এসে পড়ার টেবিলে বসলাম। কামিনী বাসায় ঢুকে আমার(amar) আর মাসীর দিকে তাকাতে লাগলো।

কামিনী দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়াতে লাগলো। বুঝলাম, কামিনী কিছু একটা সন্দেহ করেছে। মাথা নিচু করে নিরবে ওর রুমে গিয়ে ঢুকলো। মাসী পড়ার টেবিলে আসার জন্য ডাকলে বলে দিল মাথা ধরেছে পড়বে না। আমি(ami) ফিরে এলাম, দু’দিন গেলাম না। তৃতীয় দিন পড়াতে গিয়ে দেখি দরজায় তালা, ফিরে এলাম। পরপর ৪/৫ দিনগিয়ে দরজায় তালা দেখতে পেলাম। চিন্তা হলো, ব্যাপার কি, গেল কোথায় মা-মেয়ে? অবশেষে আমি(ami) হাসপাতালে গিয়ে মাসীর খোঁজ করলাম এবং জানতে পারলাম, ঐদিন রাতেই কামিনী ভীষন অসুস্থ হয়ে পড়ে। ওকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে, একটা কেবিনে ওকে একা রেখে ওর চিকিতসা চলছে। তবে সবচেয়ে আশ্চর্যের বিষয় যেটা মাসী জানালো সেটা হলো, ডাক্তার কামিনীকে পুরো পরীক্ষা নিরীক্ষা করেছে কিন্তু শরীরে কোন রোগ খুঁজে পায়নি। কিন্তু কামিনীর অবস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে।

সব কিছু শোনার পর আমি(ami) বুঝতে পারলাম, এটা কামিনীর শরীরের কোন রোগ নয়। কামিনীর মনের ভিতরে কোথাও কোন ক্ষোভ বা না পাওয়ার হতাশা লুকিয়ে আছে যেটা কামিনী কাউকে বলতেও পারছে না, আবার সহ্যও করতে পারছে না। আর আমি(ami) যদি ভুল না করে থাকি তবে সে কারনটা বোধহয় আমি। সম্ভবত কামিনী আমাকে(amake) ভালবাসে কিন্তু সে আমাকে(amake) নিজের কথা বলতে পারেনি। উপরন্তু আমাকে(amake) ওর নিজের দিদির সাথে ঘনিষ্ঠ হতে দেখেছে। তাতেই হয়তোওর ভিতরে না পাওয়ার হতাশাটা সৃষ্টি হয়েছিল কিন্তু দিদির বিয়ের পর ও হয়তো আবার স্বপ্ন দেখতে শুরু করেছিল। কিন্তু আমার(amar) কাছে নিজের মনের কথা প্রকাশ করতে না পারার হতাশায় খিটখিটে হয়ে উঠেছিল। কিন্তু সেদিন নিজের মায়ের সাথেআমাকে(amake) ওভাবে দেখে ওর সে আশাটাও ভেঙ্গে যায় এবং সেটা সহ্য করা ওর পক্ষেকিছুতেই সম্ভব হয়নি বলে রাতেই ওর শারীরিক অবস্থার অবনতি হয়।

আমি(ami) আরো ৩/৪ দিন অপেক্ষা করলাম, কিন্তু কামিনীর শারীরিক অবস্থার কোন উন্নতি নেই, ডাক্তাররা হতাশ হয়েহাল ছেড়ে দিয়েছে। ঠিক এই অবস্থায় আমি(ami) মাসীকে বললাম যে আমি(ami) কামিনীর সাথে দেখা করতে চাই আর ওর সাথে একান্তে একা কথা বলতে চাই। হয়তো আমি(ami) ওর মেয়েকে সারিয়ে তুলতে পারবো। যদি সম্ভব হয় মাসী যেন ব্যবস্থা করে। মাসী আমাকে(amake) পরেরদিন ভিজিটিং আওয়ারে যেতে বললো। আমি(ami) যথারিতি সময়মতো হাসপাতলে পৌঁছে গেলাম।জানতে চাইলাম, কেমন আছে আজ?মাসী ধরা গলায় বললো, সেই একই রকম। আমি(ami) বললাম, তোমার(tomar) মেয়ের সাথে আমাকে(amake) অনেকটা সময় কাটাতে হবে। তোমার(tomar) কোন আপত্তি আছে?মাসী মাথা নেড়ে জানালো যে নেই। তখন আমি(ami) বললাম, ঠিক আছে, তবে তোমাকে(tomake) একটা বিষয় খেয়াল রাখবে, কেউ যেন আমাদের বিরক্ত না করে, তুমি দরজাটা বন্ধ করে দিয়ে পাহাড়া দাও। আমি(ami) রুমের ভিতরে ঢুকলে মাসী বাইরে থেকে দরজা লাগিয়ে দিল, আমি(ami) ভিতর থেকেও দরজা আটকে দিলাম।

কামিনীচোখ বন্ধ করে বিছানায় শুয়ে আছে। শুকনো কাঠির মত হয়ে গেছে, রক্তশূন্যফ্যাকাসে শরীর। ওর পরনে হাসপাতালের পোশাক, জামা আর পায়জামা। চিত হয়ে শুয়ে থাকার ফলে বুকের উপরে টেনিস বলের মত মাইদুটো ঠিকই ফুলে আছে দেখা যাচ্ছে।আমি(ami) গিয়ে বিছানার কাছে দাঁড়ালাম। কামিনী বুঝতে পারেনি, মনে হয় তন্দ্রারত আছে। চোখের উপরে আড়াআড়ি একটা হাত রাখা। আমি(ami) বিছানার উপরে ওর পাশে বসলাম।আমি(ami) বসার ফলে বিছানাটা একটু দুলে উঠলো, তবুও কামিনী জাগলো না। আমি(ami) আলতো করেওর হাতটা ধরে চোখের উপর থেকে সরিয়ে দিলাম। তারপর ফিসফিস করে ডাকলাম, কামিনী……।মনু…।এই মনু……।। কামিনী চোখ খুলল, একেবারে চোখের সামনে আমার(amar) মুখটা দেখে প্রথমে বিশ্বাস করতে পারলো না, ওর চোখ দুটো কুঁচকে গেল। পরে দুই হাতে চোখ ডলে আবার ভাল করে দেখে স্প্রিঙয়ের মতো লাফিয়ে উঠতে গেল কিন্তু দুর্বল শরীরে উঠতে পারলো না।

আমার(amar) প্রতি গালির অবিরাম স্রোত ওর মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগলা, শয়তান, লুচ্চা, বদমায়েশ, ইতর, খচ্চর, কুত্তা, বিলাই, কেন এসেছিস এখানে? কেন এসেছিস? মা……মা গো একে কে ঢুকতে দিয়েছে এখানে, শুয়োর, ইতর, খচ্চর, লুচ্চা, বদমায়েস বের হ, বের হ এখান থেকে…।এটুকু বলেই কামিনী হাঁফাতে লাগলো, সেই সাথে দু’হাতে মুখ ঢেকে ফুঁপিয়ে কাঁদতে লাগলো। আমি(ami) একটু ওর হাতটা ধরতেই ঝটকা দিয়ে ছাড়িয়ে নিয়ে বললো, শয়তানের বাচ্চা, বদমায়েশ, খবরদার, আমাকে(amake) ছুঁবি না, বেরো বলছি এখান থেকে। আমি(ami) বললাম, তোর গালির স্টক শেষ? দে আরো গালি দে, যত খুশি আমায় গালি দে, কিন্তু তুই ভাল হয়ে ওঠ। আমার(amar) দিকে তাকিয়ে কামিনী বলল, আমি(ami) ভাল হবো? কেন ভাল হবো? আমি(ami) মরবো, মরেই যাবো। আমি(ami) বললাম, ঠিক আছে তুই মর, কিন্তু এভাবে সকলকে কষ্ট দিয়ে কেন মরবি। তারচে আমি(ami) তোকে খুন করি, সবারই জ্বালা যন্ত্রণা মিটে যাবে।

আমার(amar) কথা শুনে উত্তেজিত হয়ে উঠলো কামিনী, বললো, তো দেরি করছিস কেন, আমি(ami) তো মরতেই চাই, মেরে ফেল, আয় মেরে ফেল, সব যন্ত্রণা শেষ করে দে, আমি(ami) আর পারছি না সহ্য করতে, দে শেষ করে দে আমাকে। আমি(ami) একটু ঝুঁকে গিয়ে দুই হাতে ওর গলা চেপে ধরে বললাম, সেটাই ভাল, খুন করে ফেলব আমি(ami) তোকে, আয়। আমি(ami) গলায় একটু চাপ বাড়াতেই ওঁ ওঁ শুরু করলো কামিনী। আমি(ami) ঝুঁকে আমার(amar) মুখ ওর মুখের উপরে নিয়ে গেলাম। চোখদুটো বড় বড় হয়ে গেল কামিনীর। মুখটা হাঁ হয়ে গেল, ঝকঝকে দাঁত বেড়িয়ে পড়লো, আমি(ami) কিন্তু আগেই হাতের চাপ শিথির করে নিয়েছি। আমার(amar) মুখটা আরো নেমে গেল তারপর খপ করে ওর মুখের সাথে মুখ লাগিয়ে ওর ঠোঁট চুষতে লাগলাম। আমার(amar) শরীর ততক্ষনে ওর শরীরের উপরে সেঁটে গেছে। আমার(amar) বুকের নিচে ওর টেনিস বলের মত নরম মাইগুলোর চাপ অনুভব করলাম। শরীর শক্ত হয়ে গেল কামিনীর।

হাঁসফাঁস শুরু করলো ও, কিন্তু আমি(ami) ছাড়লাম না। ওর সারা মুখে চুমু দিয়ে ভিজিয়ে দিলাম।গলা থেকে হাত সরিয়ে ওর পিঠের নিচে ঢুকিয়ে দিয়ে ওর রোগা হালকা শরীরটা শক্ত করে আমার(amar) বুকের সাথে চেপে ধরলাম। ততক্ষনে আমি(ami) পুরো শরীর বিছানার উপরে উঠিয়ে ফেলেছি। নিচের দিকে আমি(ami) ওর পায়ের উপরে পা উঠিয়ে দিয়ে দুই হাঁটু দিয়ে ওর পা চেপে ধরলাম। আমার(amar) ধোন ঠাটিয়ে ধক্ত লোহার রড হয়ে গিয়েছিল এবং ফুলপ্যান্টের নিচে চাপা থাকায় কেবল শক্ত হয়ে ফুলে উঠেছিল। কামিনীকে জড়িয়ে চেপে ধরায় আমার(amar) শক্ত ফোলা ধোন কামিনীর শীর্ণ দেহের মাংসহীন গুদের সাথে চেপে রইলো। আমি(ami) বেশ কিছুক্ষণ আদর করা শেষ করে ওর চোখে চোখ রেখে বললাম, আমি(ami) জানি তুই আমাকে(amake) ভালবাসিস, আবার ঘৃণাও করিস, কারন তোর দিদির সাথে আমাকে(amake) মিশতে দেখেছিস।কিন্তু আমার(amar) কি করার ছিল বল, তুই তোর দিদিকে চিনিস না? ও কেমন একরোখা তুই জানিস না? ওর কথায় রাজি না হলে হয়তো ও এমন কিছু করতো যে আমি(ami) কাউকে মুখ দেখাতে পারতাম না।

আমি(ami) কামিনীর চুল নিয়ে খেলতে খেলতে বললাম, কিন্তু বিশ্বাস কর আমি(ami) ওকে একটুও ভালবাসিনি, শুধু ওর ইচ্ছে অনুযায়ী ওর সাথে মিশেছি। আমি(ami) জানিনা তুই বিশ্বাস করবি কিনা, আমি(ami) কিন্তু তোকেই পছন্দ করতাম কিন্তু তুই আমার(amar) দিকে ফিরেও তাকাতি না, আমার(amar) কষ্ট লাগে না বল? সেজন্যেই তো আনিকা যখন সুযোগ দিল সাথে সাথে লুফে নিলাম, কেন নেব না? তুই কখনো আমাকে(amake) কোন ইশারা দিয়েছিস? কিন্তু তাই বলে আমি(ami) আনিকাকে ভালবাসতে পারলাম না। আচ্ছা তুইই বল, কি আছে আনিকার মধ্যে যা দেখে ওকে ভালবাসা যায়? কালো, বেঁটে, মোটা একটা মেয়ে। তোকে পছন্দ করলাম কিন্তু তো আচার আরচরনে কেবল কষ্টই পেলাম। এতক্ষণে কামিনী স্বাভাবিক ভাবে আমার(amar) সাথে কথা বললো, তুমি আমার(amar) মায়ের সাথে সেদিন কি করছিলে?

আমি(ami) এমন ভাব করলাম যেন আকাশ থেকে পড়লাম, খুব কষ্ট পাওয়ার ভান করে বললাম, তুই এ কথা বলতে পারলি? নিজের মা সম্পর্কে এমন সন্দেহ করতে পারলি? তাও কার সাথে? যার কিনা তোর দিদির সাথে সম্পর্ক ছিল। তোর কথা না হয় বাদই দিলাম, তোর দিদির সাথে তো আমার(amar) সম্পর্ক ছিল! তুই কি করে ভাবলি, আমি(ami) একসাথে মেয়ে আর মা-কে ছিঃ কামিনী ছিঃ, আমার(amar) ভাবতেও কষ্ট হচ্ছে। তুই বা তোরা জানার চেষ্টা করেছিস যে তোদের মা কতটা একা? তোদের বাবা(baba) তোর মাকে ছেড়ে চলে গেছে, কেবল তোদের কথা ভেবে তোর মা আর বিয়ে করেনি। আর সেই তুই কিনা তোর মা সম্পর্কে, ছিঃ, না তোর কাছে আসাটাই আমার(amar) ভুল হয়েছে। আমি(ami) কামিনীকে ছেড়ে বিছানা থেকে নেমে যাবার অভিনয় করলাম। কামিনী আমার(amar) হাতচেপে ধরে আটকালো। দুই হাতে আমার(amar) হাত ধরে অঝোর ধারায় কাঁদতে লাগলো।

কিছুক্ষণ কেঁদে হালকা হয়ে বললো, তাপসদা, প্লিজ আমায় মাফ করে দাও, আমি(ami) সত্যি পাপ করেছি, তাইতো, কি করে পারলাম আমি? ছিঃ এখন নিজের উপরেই ঘেন্না হচ্ছে, সত্যিই তাপসদা আমি(ami) খুব খারাপ মেয়ে, সত্যিই খারাপ। ফুঁপিয়ে কাদতে লাগলো কামিনী। এবারে আমি(ami) সুযোগটা নিলাম। ওর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম, আমি(ami) এখনো তোকে ভালবাসি রে পাগলী, তুই কি আমায় ভালবাসিস?আমার(amar) কথা ওকে চমকিত করলো। হঠাত কামিনী আমার(amar) দিকে এগিয়ে এলো, তারপর দুইটা দুর্বল হাতে আমার(amar) গলা জড়িয়ে ধরে নিজের দিকে টানলো। আমি(ami) ওর ডাকে সাড়া দিয়ে নিচু হলাম। মাথা উঁচু করে পাগলের মতো চুমু খেতে লাগলো, তারপর বললো, তুমি আমার, শুধুই আমার, আর কারো নয়, মনে থাকবে?আমি(ami) মাথা কাত করে সায় দিলাম। কামিনী খিলখিল করে হেসে উঠলো। আমি(ami) আবারও ওর শরীরের নিচে হাত ঢুকিয়ে ওকে তুলে নিলাম আর আমার(amar) বুকের সাথে চেপে ধরে আদর করতে লাগলাম।

ওকে এতো ঝরঝরে লাগছিল, কে বলবে ওর কোন অসুখ আছে? ওর চকচকে চোখ দুটো শুধু আমাকেই দেখছিল, চোখের পাতা পর্যন্ত নড়ছিল না। আমি(ami) আবারও ওকে জড়িয়ে ধরলাম, সমস্ত শরীর দিয়ে ওকে পেঁচিয়ে নিলাম। ওর মাইগুলো আমার(amar) বুকের সাথে লেপ্টে যাচ্ছিল আর আমার(amar) শক্ত হওয়া ধোন ওর গুদের সাথে ঘষা খাচ্ছিল। হয়তো ঐমুহুর্তেই আমি(ami) ওকে চুদতে পারতাম কিন্তু ওর শরীর অত্যন্ত দুর্বল। আমি(ami) বললাম, তো তুই কি এই হাসপাতালেই শুয়ে থাকবি? বাসায় যেতে হবে না?কামিনী লজ্জামেশা হাসি দিল। বললাম, আমি(ami) দেখতে চাই কালই তুই বাসায় যাবি, খাবি দাবি, দ্রুত সুস্থ হবি। আমি(ami) তোকে ১৫ দিনের মধ্যে সুস্থ দেখতে চাই। কামিনীর নাক টিপে আদর করে বললাম, তা না হলে আমি(ami) আমার(amar) প্রেমিকাকে আদর করবো কি করে?কামিনী আমাকে(amake) একটা ঘুষি মেরে দিল। আমি(ami) বললাম, এখন যাচ্ছি, মা-কে বলবি তুই ভাল হয়ে গেছিস।

সত্যি সত্যি কামিনী দ্রুত সুস্থ্য হয়ে উঠলো, ডাক্তার ওকে আরো ২ দিন অবজারভেশনে রাখলো তারপর রিলিজ করে দিলো। বাসায় এসে কামিনী ভাল খাওয়া দাওয়া আর হাসি খুশি থাকাতে কয়েকদিনের মধ্যেই সুস্থ্য হয়ে উঠলো। মাসী আমার(amar) উপরে দারুন খুশী। মেয়েকে সুস্থ্য হওয়া দেখে মাসী ২ সপ্তাহ ছুটি নিয়ে নিল, কামিনীও স্কুলে যাচ্ছিল না। এই ২ সপ্তাহ আমার(amar) উপোস করে কাটাতে হলো। কামিনীর উপস্থিতিতে তো আর মাসীকে চোদা সম্ভব না।আর আমিও স্থির করেছিলাম কামিনী শরীর আর মনে পুরো ফিট না হওয়া পর্যন্ত ওকেচুদবো না। প্রায় ১ মাসের মধ্যেই কামিনী পুরো সুস্থ্য হয়ে উঠলো, ওর স্বাস্থ্যআর ফিগার বেশ সুন্দর হয়ে উঠলো। মাসী যে কয়দিন ছুটিতে ছিল সে কয়দিন শুধুদেখা সাক্ষাত ছাড়া আর কিছু করা সম্ভব হলো না। পরে মাসী চাকরীতে জয়েন করার পর যখন মাসীর বিকেলের শিফটে ডিউটি থাকতো তখন আমার(amar) আর কামিনীর ভালবাসা আর আদর শুরু হলো।প্রথম দিকে কেবল জড়াজড়ি আর চুমু খাওয়া এবং সেইসাথে ওর সুন্দর সুডৌল গোল গোল টেনিস বলের মতো মাই দুটো টেপা ছাড়া আর কিছু করার সাহস পেলাম না। এমনিভাবে কেটেগেলো আরো কয়েকটা দিন। তারপর একদিন কামিনী খুবই আগ্রাসী হয়ে উঠলো, আমাকে(amake) জড়িয়ে ধরে যেখানে সেখানে কামড়াতে লাগলো। আমি(ami) ওকে আমার(amar) কোলের উপরে বসিয়েশক্ত করে জড়িয়ে ধরে ওর মুখে চুমু দিতে লাগলাম। তারপর গলায় তারপর কাঁধে এবয়ক্রমে নিচের দিকে নেমে ওর দুই মাইয়ের মাঝে চুমু দিতে লাগলাম। কামিনী কোন বাধা দিল না দেখে আমি(ami) ওর জামার ভিতরে আমার(amar) হাত ঢুকিয়ে কামিনীর আনকোড়া মাইগুলো টিপতে লাগলাম। কামিনী শুধু বললো, ইশশ আস্তে, ব্যাথা লাগে না বুঝি। আমি(ami) আরো সুবিধা করে নেওয়ার জন্য ওর জামাটা টেনে খুলে ফেললাম। আমার(amar) জন্য একঅপার বিস্ময় অপেক্ষা করছিল। সুন্দর গোল গোল দুটো মাই, নিপলগুলো ভোঁতা আরমোটা। দেখলেই টিপতে ইচ্ছে করে।এদিকে আমার(amar) ধোনটা শক্ত লোহার রডের মতো খাড়া হয়ে উঠতে চাইছিল কিন্তু আমার(amar) কোলের উপরে কামিনী বসে থাকায় সেটা কামিনীর পাছার সাথে ঘষা খাচ্ছিল। জামা খোলার পর মাইদুটো দেখতে কি যে অপূর্ব লাগছিল তা বলার মত নয়। বেলের মতো মাই দুটো একেবারে গোলগাল, দুধে-আলতা ফর্সা রঙের মাই দুটোর মাথায় ভোঁতা মোটা মাথাওয়ালা নিপল প্রায় ২ ইঞ্চি চওড়া কালো বৃত্তের মাঝখানে অপূর্ব দেখাচ্ছিল। আমি(ami) নিজেকে কন্ট্রোল করতে না পেরে একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম। আমার(amar) আলিঙ্গনের মধ্যে ওর দেহটা বারবার শিউরে শিউরে উঠছিল, আমি(ami) আরো শক্ত করে ওকে জড়িয়ে ধরলাম। কামিনী গাঢ় করে আমাকে(amake) চুমু খেতে লাগলো। ওর নিশ্বাস গরম হয়ে উঠেছিল যা আমার(amar) মুখে লাগায় বেশ বুঝতে পারছিলাম। আমার(amar) দুটো হাত ওর দুটো মাই চটকাতে ব্যস্ত।

যদিও আমি(ami) লুঙ্গি পড়া ছিলাম কিন্তু ভিতরে আন্ডারওয়্যার ছিল তবুও আমার(amar) ধোন এতো শক্ত হযে উঠেছিল যে মনে হচ্ছিল সব ছিঁড়ে খুঁড়ে বের হয়ে আসবে। এমন অবস্থায় আর দেরি করা আমার(amar) জন্য অসম্ভব বলে মনে হলো। আমি(ami) কামিনীকে কোলে তুলে নিয়ে ঘরে নিয়ে বিছানায় শুইয়ে দিলাম। পায়জামার রশি খুলে টেনে পায়জামা খুলে ওকে পুরো ন্যাংটো করে নিলাম। কামিনী প্রথম কারো সামনে ন্যাংটো হলো বলে দুই পা চাপিয়ে ভুদাটা ঢেকে রেখেছিল। আমি(ami) কেবল ওর তলপেটের নিচে ফুরফুরে কিছু হালকা পাতলাবাল দেখতে পেলাম। বালগুলো অসমান, কতগুলো বেশ কালো আর লম্বা কিন্তু কোঁকড়ানো, কতকগুলো কেবল কালো হচ্ছে আর কতকগুলো ছোট ছোট লালচে রঙের। বুঝতে পারলাম, বাল গজানোর পর এখন পর্যন্ত কামিনী ওর ভুদা সেভ করেনি। বিষয়টা আমাকে(amake) আরো উত্তেজিত করে তুললো।

আমি(ami) আলতো করে ওর বালের উপরে চুমু খেলাম। কামিনী থরথর করে কেঁপে উঠলো। ওর পা দুটো শিথিল হয়ে গেল, আমি(ami) আলতো করে দুই হাঁটু ধরে দুই দিকে টান দিতেই পা দুটো ফাঁক হয়ে গেল আর ওর ভুদাটা পুরো দেখা গেল। যদিও কামিনীর বয়স কম ছিল কিন্তু ওর ভুদাটা বেশ পরিপুষ্ট, গুদের ঠোঁট দুটো বেশ মোটা, মাঝখানে গভীর খাঁজ আর তার মধ্যে পাহাড়ের মতো ক্লিটোরিসটা উঁচু হয়ে আছে। পুরো ভুদাটা ফর্সা হলেও ক্লিটোরিস আর এর আশেপাশের জায়গাটুকু কালো। পুরো ভুদা জুড়েই হালকা পাতলা বালের ছড়াছড়ি।গুদের একেবারে নিচর প্রান্তে ভেজা ভেজা লাগছিল আর এক ফোঁটা মধুর মতো ঘন রস জ্বলজ্বল করছে। আমি(ami) রসের ফোঁটায় আমার(amar) আঙুল ছোঁয়ালাম এবং যখন আমার(amar) আঙুলটেনে আনলাম, একটা সুক্ষ্ম আঠালো সুতার মত দেখা গেল। আমি(ami) আবার আমার(amar) আঙুল ফিরিয়ে নিয়ে গেলাম এবং গুদের ওখানে একটু ডলে দিলাম, বেশ পিছলা হয়ে গেল জায়গাটা। আমি(ami) আঙুলটা একটা চাপ দিতেই কামিনীর গুদের ফুটোর মধ্যে পুচ করে ঢুকে গেল। আবারো শিউরে উঠলো ও সেইসাথে ওর কোমড় উঁচু হয়ে উঠলো। বুঝলাম কামিনী মনে প্রাণে চাইছে কিছু একটা শক্ত কিন্ত নরম জিনিস ওর গুদের মধ্যে ঢুকুক। আমি(ami) আঙুলটাবের করে আনলাম এবং একটু উপরদিকে নিয়ে ক্লিটোরিসের মাথাটা নেড়ে দিলাম।ক্লিটোরিসটা আরো শক্ত আর খাড়া হয়ে উঠলো। এবারে আমি(ami) ওর পা দুটো আরো একটু ফাঁক করে নিয়ে এর দুই উরুর মধ্যে আমার(amar) মাথা ডুকিয়ে দিলাম এবং ওর সুন্দর আনকোড়া নতুন ভুদাটা চাটতে লাগলাম। কামিনী ছটফট করতে লাগলো আর কোমড় তুলে তুলেআমার(amar) মুখের সাথে ওর ভুদা আরো বেশি করে ঘষাতে লাগলো। ওকই সাথে আমি(ami) আমার(amar) দুইহাত উপরে তুলে ওর মাই দুটো টিপতে লাগলাম। প্রায় মিনিট পাঁচেক ভুদা চাটারপর আমি(ami) ওকে চুদার সিদ্ধান্ত নিলাম।

আমি(ami) জানতাম আমার(amar) ধোনের সাইজ দেখলে ও ভয় পেয়ে যাবে এবং সহজে এর ভুদায় আমার(amar) ধোনঢুকাতে দিতে চাইবে না। তাই সিদ্ধান্ত নিলাম যে প্রথমবার চুদার সময় ওকে আমার(amar) ধোন দেখতে দিব না। সেই অনুযায়ী আমি(ami) নিচে থেকে আমার(amar) জাঙ্গিয়াটা খুলে ফেললাম কিন্তু লুঙ্গি খুলে ন্যাংটো হলাম না। এগিয়ে উঠে আমার(amar) কোমড় ওর কোমড় বরাবর এনে আমি(ami) ওর ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলাম। কামিনী নিজেই পা দুটো যতদূর সম্ভব ফাঁক করে রাখলো। আমি(ami) কোমড়টা একটু উঁচু করে হাত দিয়ে শক্ত ধোনটা ধরে ধোনের মাথাটা ওর গুদের মুখে সেট করলাম। তারপর আস্তে করে চাপ দিলাম, ধোনটাহাত দিয়ে ধরে রাখলাম যাতে উপর নিচে পিছলে সরে না যায়। প্রথমে ঢুকতে চাইলোনা, তারপর একসময় পক। করে ধোনের মাথাটা ঢুকে গেল। কামিনী শব্দ করতে চাইলো কিন্তু আমি(ami) ওর মুখ আমার(amar) মুখ দিয়ে বন্ধ করে রাখলাম। কিন্তু কামিনী ঠিকই আমার(amar) ধোনের সাইজ বুঝতে পেরেছে এবং ভয় পেয়ে কোমড় নাড়ানো শুরু করলো।

সেই সাথে হাত দিয়ে আমাকে(amake) ঠেলে তুলে দিতে চাইলো। আমি(ami) জানি একবার যদি আমার(amar) ধোন ওর ভুদা থেকে বের করেদিতে পারে তবে সহজে আর ঢুকাতে দিবে না। যে করেই হোক এখনই আমাকে(amake) চুদতে হবে।আমি(ami) জানি এর পরে ওর সতি পর্দা ছিঁড়তে ও আরো ব্যাথা পাবে কিন্তু কোন উপায় নেই, ব্যাথা পেলে পাক। আমি(ami) দুই হাত ওর পাছার নিচে দিয়ে ওর নরম হিপ দুটোশক্ত করে ধরলাম। তারপর টেনে তুলে কোমড়ে দিলাম প্রচন্ড চাপ। প্রথমে ধোনটা আটকে গেল, চাপ বাড়াতে বাড়াতে একসময় হঠাত করে ধোনটা পকাত করে ভিতরে ঢুকেগেল। আরো কয়েকবার আগুপিছু করে আমার(amar) ৮ ইঞ্চি ধোন পুরোটা ঢুকিয়ে ছাড়লাম।কামিনী জবাই করা মুরগীর মত ছটফট করতে লাগলো। আমি(ami) ওর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম, একটু সহ্য কর সোনা, আজ প্রথম তো তাই একটু ব্যাথা পাচ্ছিস, পরে দেখবি মজা লাগবে। আমি(ami) একটু একটু করে ধোন চালানো শুরু করলাম। প্রথম দিকে আমাকে(amake) দুই হাতে ঠেলে সরিয়ে দিতে চাইলেও আস্তে আস্তে ওর প্রতিরোধ দুর্বল হয়ে গেল।

কিছুক্ষণের মধ্যেই কামিনীর ব্যাথা প্রশমিত হয়ে গেল এবং আস্তে আস্তে ও সাড়া দিতে শুরু করলো। আমি(ami) একনাগাড়ে ঠাপিয়ে যাচ্ছিলাম। কিছুক্ষণ চিত করে চুদার পর আমি(ami) কামিনীকে কাত করে নিয়ে চুদতে লাগলাম। ও তখন গোঙাতে লাগলো আর শিতকার দিতেলাগলো ওহ ওহ ওহ আহ আহ আহ। কিছুক্ষণ ওভাবে চুদার পর কামিনী আবারো চিত হয়ে শুতে চাইলো, বুঝলাম চিত করে চুদলে ওর মজা লাগে, আমি(ami) ওকে চিত করে নিয়ে চুদতে লাগলাম সেই সাথে নিপল চুষতে লাগলাম আর মাই টিপতে লাগলাম। কামিনী আনন্দের আতিশয্যে নিচ থেকে কোমড় তোলা দিচ্ছিল। এভাবে কিছুক্ষণ চুদার পর কামিনীর জীবনে প্রথমবারের মতো রস খসার সময় হয়ে এলো এবং ও উথাল পাথাল শুরু করে দিল।আমি(ami) আরো দ্রুত গতিতে ধোন চালাতে লাগলাম। কামিনী বাঁকা হয়ে উঠতে লাগলো এবং কিছুক্ষণের মধ্যেই ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ করতে করতে কোমড়ে ঝাঁকি দিয়ে রস খসিয়ে দিল। আমিও ওর প্রচন্ড টাইট ভুদায় বেশিক্ষণ মাল ধরে রাখতে পারলাম না।টান দিয়ে ধোনটা বের করে বাইরে মাল ঢাললাম।

এতক্ষণে কামিনী আমার(amar) ধোনটা দেখার সুযোগ পেল। আমার(amar) ধোন তখনো শক্ত খাড়া হয়ে ছিল। কামিনীর চোখ বড় বড় হয়ে গেল, আশ্চর্য হয়ে বললো, ঐ অতো বড়টা তুমি আমার(amar) ভুদায় ঢুকিয়েছিলে?আমি(ami) হেসে বললাম, কেন সন্দে আছে নাকি?কামিনী মুখ গম্ভীর করে বললো, আগে দেখলে আমি(ami) ঢুকাতে দিতাম না, বাবারে বাবা(baba) মনে হয় আস্ত একটা কলাগাছ। আমি(ami) বললাম, এখন থেকে প্রতিদিন এটা ঢুকবে। কামিনী ঠাট্টা করে বললো, এসো ঢুকাতে, কেটে দিবো। দুজনেই হো হো করে হেসে উঠলাম। এর পর থেকে যখন মাসীর বিকেলে ডিউটি থাকতো তখন মাঝে মাঝে সকালে গিয়ে মাসীকে চুদতাম আর প্রতিদিন বিকেলে কামিনীকে চুদতাম। দিনগুলি ভালই সুখে কাটছিল কিন্তু এতো সুখ কপালে সইলো না, হঠাত করেই মাস তিনেক বাদে মাসীর বদলী হয়ে গেল ঢাকায়। মা-মেয়ে দুজনেই আলাদা আলাদা করে কেঁদেকেটে আমার(amar) কাছ থেকে বিদায় নিল।

Leave a Reply