নায়িকা শ্রাবন্তী ও তার ছেলের চুদাচুদি ১

Bangla Choti Golpo

টলিপাড়ার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জিকে কে না চিনে। ma chele chuda chudi choti golpo তার চালতার মত বড় বড় মাই গুলোর চিপায় নিজের বাড়াকে কল্পনা করে মাল ফেলে নাই এমন পুরুষ খুঁজে পাওয়া দায়।উচ্চতায় খুব বেশি লম্বা নয় বিধায় সামনে থেকে দেখলে সবার চোখই আগে সেই কাঞ্চনজঙ্ঘা পর্বতগুলোর দিকে প্রথম পড়ে। তিন তিনটে স্বামীর চোদন খেয়ে পাছাটাও হয়েছে বেশ, ঠিক যেন উল্টানো কলসি।তিন স্বামী সম্পর্কে সবাই জানে, তবে ভিতরের কিছু কথা না বললেই নয়। মা ছেলে চুদাচুদি

প্রথম স্বামী ছিল রাজিব বিশ্বাস। তার সাথে ঘর করেছিল ১৩ বছর। একমাত্র ছেলে ঝিনুকের জন্ম এই রাজিবের চোদনেই হয়েছিল। রাজিবের বাড়ার সাইজ ছিল ৬ ইঞ্চি, প্রথম প্রথম চোদন ক্রিয়ায় সুখের সাগরে ভেসে যেত শ্রাবন্তী। কিন্তু পরবর্তীতে ইন্ডাস্ট্রির কাজেই বেশি সময় দিতে থাকে রাজিব। 

ফলে শ্রাবন্তীর শরীরের ক্ষুধা নিবারিত হত না। ছোট্ট ছেলে ঝিনুককে বুকে নিয়ে শুয়ে থাকত আর রাজিবের আসার জন্য অপেক্ষা করত। প্রায় সময়ই রাজিব অনেক ক্লান্ত থাকত আর এসেই খেয়ে দেয়ে লাইট অফ করে শুয়ে পড়ত। 

শ্রাবন্তীর দুঃখ দেখার মত কেউ ছিল না। এদিকে ছেলের সাথে শোয়ার সময় হঠাৎ ঘুম ভেঙ্গে দেখত ছেলে তার মাইতে হাত রেখে ঘুমাচ্ছে। পেটে গুতো দিচ্ছে কচি ঢেড়সের মত ঝিনুকের নুনুটা। ওই বয়সেই সেটা ইঞ্চি তিনেক লম্বা ছিল। মনে মনে ভাবে সে ছেলে বড় হয়ে মায়ের দুঃখ দূর করবে। এভাবেই চলছিল শ্রাবন্তীর দিনকাল। ma chele chuda chudi choti golpo

দ্বিতীয় বিয়ে হয় কৃষাণের সাথে, তার বাড়ার সাইজ ছিল মাত্র ৪ ইঞ্চির একটু বেশি, তবে সেটা ভালো মোটা ছিল। আর কৃষাণ বেশিক্ষণ চুদতে পারত না। তারপর বছর ঘুরতেই তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। পরবর্তীতে শোনা গেছিল যে কৃষাণ নাকি ঝিনুককে মেনে নিতে পারেনি, তাই ডিভোর্স হয়েছিল।তৃতীয় স্বামী রোশান। একদম সুপুরুষ দেখতে। বাড়ার সাইজও রাজিবের মতই ৬ ইঞ্চি, তবে একটু বেশি মোটা। আর রোশানও মেনে নিয়েছে ঝিনুককে নিজের সন্তান হিসেবে । নিজের ছেলের মতই আদর করে, ভালবাসে। আলাদা ঘরে থাকে ঝিনুক। কারন এখন ঝিনুক বড় হয়ে গেছে। লম্বায় শ্রাবন্তীকে ছাড়িয়ে গেছে অনেক আগেই, প্রায় রোশানের সমানই হয়ে গেছে সে। মা ছেলে চুদাচুদি

নতুন নতুন কলেজে ভর্তি হয়েছে সে। নতুন বাবার সাথে মা কী করে না করে সেটা ভালভাবেই বোঝে সে। শ্রাবন্তীও অনেক সুখী রোশানের কাছে। প্রতিদিন রাতের বেলা তো আছেই, দিনের বেলাতেও যখন ঝিনুক বাসায় না থাকে তখন রোশান তার স্বাস্থ্যবান ল্যাওড়ার গুতোয় শ্রাবন্তীকে ভাসিয়ে নিয়ে চলে স্বর্গে। নানাভাবে, নানা কায়দায় চোদাচুদি করে তারা। মাঝে মাঝে পাশের ঘর থেকে মায়ের মুখ থেকে “ওহ আহ, জোরে দাও আরো জোরে। ফাক মি হার্ডার” এসব আওয়াজ ভেসে আসে। ঝিনুকের বুঝতে বাকি থাকে না ওপাশে কি হচ্ছে।

ঝিনুকের জন্য আজ বিশেষ একটি দিন। আজ সে বের হয়ে যাচ্ছে বাড়ি থেকে বেশ কয়েক বছরের জন্যে, এক শহর থেকে অন্য শহরে। নামকরা কলেজে এডমিশন হয়েছে তার, সেটি বাসা থেকে অনেক দূরে। ওরা মানে শ্রাবন্তী, রোশান আর সে যেই শহরে সেখান থেকে কলেজে প্রতিদিন যাতায়াত করা অসম্ভব। তাই কলেজের আশেপাশে কোন বাসা বা মেসে থাকতে হবে। সেখানে ওদের আত্মীয় স্বজনের অভাব নেই, কিন্তু ঝিনুক ওদের কারো কাছে থেকে লেখাপড়া করতে রাজি না, তাই ওর বাবা রোশানের পরামর্শে ছোট এক রুমের একটা ফ্ল্যাট ভাড়া নিয়েছে সে। এখানেই ঝিনুককে থাকতে হবে লেখাপড়া শেষ করার জন্য।লেখাপড়া ও খেলাধুলায় দারুন চৌকস ঝিনুক। নিয়মিত জিম করে, শরীর পেশিবহুল, ফর্সা, লম্বায় প্রায় ৫ ফুট ৯ ইঞ্চি। দেখতে সত্যিকারের রাজপুত্রের মতোই। ঝিনুককে নিয়ে ওর মায়ের গর্বের শেষ নেই।

বয়স ৩২ হলে ও দেখতে সব সময়ই শ্রাবন্তীকে কমপক্ষে ১০ বছর কম মনে হয়। ওকে যারা এখনও প্রথম দেখে ওরা বিশ্বাসই করতে চায় না যে, ওর কলেজ পড়ুয়াএকটি ছেলে আছে। বয়সের সাথে সাথে যেন উল্টো শ্রাবন্তীর রুপ যৌবনের ঝলক দিন দিন বাড়ছে। দিন দিন কামুক আর হট হচ্ছে সে। স্বামী রোশানের সাথে চোদাচুদি করে, কিন্তু মাঝে মাঝে এখন যেন শুধু এক স্বামীকে দিয়ে দেহের ক্ষিধা মিটতে চায় না শ্রাবন্তীর মত কামদেবীর ভরন্ত যৌবনের। বর্ষার ভরা গাঙ যেন তার শরীরটা, সেখানে রোশান একা একা নাও বেয়ে যেন কোন কুল কিনার ধরতে পারছেন না ইদানীং। ma chele chuda chudi choti golpo

রোশান আর ঝিনুক দুজনেই শ্রাবন্তীকে ঘরে স্বল্প হট পোশাকে দেখে অভ্যস্থ।রোশানও সত্যি সত্যি খুবই ভালবাসে নিজের নব বিবাহিত সহধর্মিণীকে।ছেলে অন্য শহরে থাকতে যাচ্ছে, তাই ছেলের ব্যবহৃত সব কিছুই সাথে নিয়ে যেতে চায়। কিন্তু এর জন্যে দরকার হলো ট্রাক। কিন্তু ট্রাকে করে ওসব নিতে গেলে নষ্ট হয়ে যাবার সম্ভাবনাই বেশি। তাই রোশান ওকে নিজের গাড়িতে করে রেখে আসবে, এটাই স্থির হলো।

 রোশানের বেশ বড় হোন্ডা সিভিআর প্রাইভেট কারে সব জিনিস গোছগাছ করে ঢুকাতে শুরু করলো ঝিনুক। নিজের জিনিস সে সব সময় নিজেই গুছায় সে। ঝিনুকের মা শ্রাবন্তীর মন খুব খারাপ, ছেলেকে এভাবে পর করে দিতে মন মানছে না উনার। কিন্তু ছেলের ভবিষ্যতের কথা ভেবে উনাকে মানতেই হচ্ছে। কিন্তু উনি নিজেও সাথে যাবেন ছেলেকে গোছগাছ করে নতুন শহরে সেটেল্ড করে আসার জন্যে। মা ছেলে চুদাচুদি

ঝিনুক ওর কাপড়, সাতারের ড্রেস, জগিং এর ড্রেস, কেজুয়াল কাপড়, জোড়ায় জোড়ায় জুতা, ব্যাডমিন্টন খেলার সরঞ্জাম, ফুটবল, পড়ার টেবিলের প্রিয় জিনিস, বাথরুমে ব্যবহার করা জিনিস এসব ঢুকাতে ঢুকাতে লাগেজ ভর্তি করতে লাগলো।শেষে বাকি টুকটাক জিনিস, ওর প্রিয় সাইকেল আর ৪২ ইঞ্চি টিভিটাও প্যাকেট করে এনে রাখলো গাড়ীর কাছে।গাড়ীর পিছনের জায়গা পুরো ভর্তি হলো। গাড়ীর ছাদে ওর প্রিয় সাইকেল বেঁধে নিলো। বাকি জিনিসপত্র পিছনের সিটে রাখলো, সিটের নিচের জায়গা সহ পুরো সিট প্রায় ভর্তি হয়ে গেলো।

এখন বাকি রইলো ওর প্রিয় টিভি আর ওরা তিনজন মানুষ। কিভাবে সামনের এই দুই সিটে ওরা তিনজন মানুষ আর টিভি বসাবে, সেটাই ভাবছে সে।গাড়ীর কাছে এসে রোশান তো অবাক। এতো জিনিসপত্রে ঠাসা তার পুরো গাড়ি। ঝিনুককে জিজ্ঞেস করল,

–তোমার টিভি কেন নিতে হবে? নতুন একটা কিনে দিবো ওখানে?

–কিন্তু বাবা, এই টিভিটা আমার রুমে সেট করা। তোমাদের রুমে আর লিভিং রুমে তো টিভি আছেই। এখন এটা রেখে গেলে তো কেউ দেখবে না। আর নতুন একটা টিভি এর জন্যে আবার কতগুলি টাকা খরচ হবে ভাবো? ঝিনুক যুক্তি দিলো।

–কিন্তু টিভিটা কোথায় বসাবে? আর তুমি আর তোমার মা কোথায় বসবা?

–টিভি টা পিছনের সিটে আঁটবে না। সামনের সিটেই রাখতে হবে।

–আর তুমি আর তোমার মা?

–সেটাই ভাবছি। টিভি সহ আরও কিছু জিনিস যদি আমরা সামনের সিটে রাখি তোমার পাশে, তাহলে পিছনের একটা সিট খালি হবে। কিন্তু ওখানে মামনি আর আমি দুজনে কিভাবে আঁটবো? ঝিনুকও চিন্তিত হয়ে বললো।

–টিভি সহ কিছু জিনিস সামনে আনলে পিছনের একটা সিট তো খালি হবে বুঝতেছি। কিন্তু যেহেতু একটা সিট, তাই তোমাদের যে কোন একজনকে অন্যজনের কোলে বসেই যেতে হবে।তোমাকে কি তোমার মা কোলে রাখতে পারবে? এতো লম্বা পথ, লম্বা জার্নি? রোশান জিজ্ঞেস করল।

–মামনি তো আমাকে কোলে রাখতে পারবে না। তবে আমি মামনিকে চাইলেই কোলে রাখতে পারি। আর এখন যদি আমি টিভিটা নাও নেই, তাহলেও কিন্তু আমাদের দুজনকে একটা সিটেই যেতে হবে। কিন্তু মামনি কি রাজি হবে, আমার কোলে বসে যেতে? মা ছেলে চুদাচুদি

–তুমি কি পারবা? তোমার মাকে এতটা পথ কোলে নিয়ে রাখতে? আমরা দরকার হলে একটু পর পর বিশ্রাম নেয়ার জন্যে থামলাম। কিন্তু তারপর ও সম্ভব না মনে হচ্ছে। তোমার মা যদি আমাদের সাথে না যেতো, তাহলেই ভালো হতো। আমরা সব কিছু নিয়ে কোনোমতে পৌঁছতে পারতাম। রোশান তার মত দিল। ma chele chuda chudi choti golpo

– আমি মনে হয় পারবো, আম্মুকে কোলে করে রাখতে। কিন্তু মামনি রাজি হবে কি না দেখো।

এই বলে ঝিনুক টিভিটা সামনের সিটে আড়াআড়িভাবে বসিয়ে পিছনের এক পাশের সিট থেকে কিছু জিনস সরিয়ে সামনে এনে একজনের বসার মতো জায়গা করলো।একটু পরেই ওখানে নেমে এলো ঝিনুকের মা শ্রাবন্তী চ্যাটার্জি। পরনে কিছুটা উচু একটা স্যান্ডেল টাইপের জুতো, উপরে একটা পাতলা বগল কাটা টপস, যেটা লম্বায় ওর পেট অবধি নেমেছে।

তার নিচে শ্রাবন্তীর তলপেটটা একদম ফাঁকা, প্রায় ইঞ্চি ৬ এর মত। তার নিচে একটা স্কার্ট পড়া শ্রাবন্তীর, ওটাও লম্বায় প্রায় হাঁটুর নিচ অবধি। এর পরে পায়ের অনেকটা অংশ উদোম।চুলগুলি সব পনি টেইল করে বাঁধা পিছনে, কপালে একটা টিপ, ঠোঁটে গাঢ় রঙের লিপস্টিক। দেখতে যেন একদম পটাকা লাগছে শ্রাবন্তীকে।বয়স যেন এক লাফে ২৫ এর নিচে নেমে গেছে শ্রাবন্তীর, এমনই মনে হচ্ছিলো।

বাবা আর ছেলে দুজনেই হা করে শ্রাবন্তীকে দেখছিলো। শ্রাবন্তী বাড়িতে বেশ হট কাপড় পরে, কিন্তু ছেলেকে অন্য শহরে রেখে আসার জন্যে যেই রকম সাজগোজ করেছে সে এই রাতের বেলায়, সেটা কেমন যেন লাগছিলো বাপ ছেলে দুজনের কাছেই।বাবা আর ছেলেকে হা করে ওর দিকে তাকিয়ে থাকতে দেখে শ্রাবন্তী ছেলেকে জিজ্ঞেস করলো,

– কি রে কি হলো? তোরা সবাই আমার দিকে এমন করে তাকিয়ে আছিস কেন? আমাকে দেখে কি বুড়ি মনে হচ্ছে? আমার ছেলে কলেজে পড়তে যাচ্ছে, আমি তো বুড়িই। তাই না?

আমাকে বাজে লাগছে?

–না মামনি, তোমাকে দেখতে খুব ভালো লাগছে। মোটেই আমার মা মনে হচ্ছে না। ঝিনুক হেসে বললো।

–তাহলে কার মা মনে হচ্ছে? শ্রাবন্তীও হেসে জানতে চাইলো। কিন্তু কেউ সেই কথার জবাব দেয়ার প্রয়োজন মনে করলো না।

–ঝিনুক ঠিক বলেছে, তোমাকে দেখে মনেই হয় না যে ঝিনুক তোমার ছেলে। বরং মনে হয় তুমি ওর বড় বোন টাইপের কিছু। খুব হট লাগছে গো তোমাকে। রোশানও প্রশংসা করলো নিজের বউয়ের।

–থাক থাক, আমার প্রশংসা আর করতে হবে না। সব সেট? তোর জিনিসপত্র সব ঢুকিয়ে ফেলেছিস? শ্রাবন্তী গাড়ীর দিকে এগুতে এগুতে বললো।

–সব তো সেট করেছে তোমার ছেলে, কিন্তু সমস্যা হচ্ছে তোমার আর ঝিনুকের জন্য সিট আছে মাত্র একটা। বাকি সব তোমার গুনধর ছেলে নিজের জিনিসপত্র দিয়ে ঠেসে ভর্তি করে ফেলেছে। এখন কি করবে বলো? রোশান কাছে এসে বলল।

–কি বলো তুমি? মানুষ দুজন আর সিট একটা? এখন কি আর ঝিনুক ছোট আছে নাকি যে ওকে কোলে নিয়ে বসবো আমি? শ্রাবন্তী অবাক কণ্ঠে বললো।

–ছোট তো নেই, তাই এখন তুমি ওর কোলে বসো। ঝিনুক বলছে ও নাকি তোমাকে কোলে নিয়ে পুরো পথ যেতে পারবে। রোশান বলল।

–কি বলছো আমি ওর কোলে?এতটা পথ! না না সে হবে না। এই তোর এই টিভি রাখ, আজ নিতে হবে না। তুই এর পরে যেদিন আসবি ছুটিতে তখন নিয়ে যাস।এটা নামালেই জায়গা হবে দুজনের জন্য। শ্রাবন্তী ঝাড়ি মারল ছেলেকে। মা ছেলে চুদাচুদি

–মামনি, আমি আর আব্বু চিন্তা করে দেখেছি, টিভি নামালেও দুইজনের জায়গা হবে না কোনভাবেই। আর তুমি কি চাও, আমি আমার প্রিয় টিভি এভাবে ফেলে রেখে অন্য শহরে কষ্টে সময় পার করি?

ছেলের কথা শুনে শ্রাবন্তীর মন গলে গেলো। ওর ছেলে কষ্ট পাবে এমন কাজ কখনও করতে বলবে না শ্রাবন্তী। ছেলে যে ওর কলিজার টুকরা।

–কিন্তু এতটা পথ তুই কি পারবি আমাকে কোলে নিয়ে থাকতে? ১০/১২ ঘণ্টার পথ। জ্যামে পড়লে আরও বেশি সময় লাগবে। শ্রাবন্তী আমতা আমতা করে বললো। ma chele chuda chudi choti golpo

–আরেকটা উপায় আছে। তুমি থাকো বাড়ীতে, আমি ওকে পৌঁছে দিয়ে আসি। এরপর সামনের মাসে কোন একদিন তোমাকে নিয়ে যাবো, ওকে দেখে আসবে। রোশান বিকল্প প্রস্তাব দিল।

–না না, সে হবে না। আমি যাবই তোমাদের সাথে। ছেলেকে কোথায় না কোথায় রেখে আসবে, আমি নিজের চোখে না দেখলে শান্তি পাবো না। শ্রাবন্তী জেদ করে বললো।

এই কথাটা রোশান অনেক আগেই ওকে বলেছে যে ওর যাওয়ার দরকার নেই সাথে, পরে গেলেই হবে। কিন্ত শ্রাবন্তী কোনভাবেই রাজি না মানতে।

–মামনি তোমার ওজন কত? ঝিনুক সিরিয়াস ভঙ্গিতে জানতে চাইলো।

–সেদিন মাপলাম, ৫৫ হলো। শ্রাবন্তী লাজুক কণ্ঠে বললো। নিজের বয়স আর ওজন কাউকে বলা যায় না, কিন্তু নিজের ছেলে জানতে চাইলে তো আর ওকে মানা করা যায় না।

–৫৫ হলে আমি পারবো মামনি, জিমে আমি ৫০ কেজি অনায়াসেই তুলতে পারি। আর তুমি যদি মাঝে মাঝে একটু সামনের দিকে ঝুঁকে থাকো, তাহলে আমার উপর চাপ কম পড়বে। ঝিনুক বললো।

–আরে জিমে ৫০ কেজি তুলে ফেলা আর আমাকে এতটা পথ কোলে করে বয়ে নেয়া কি সহজ ব্যাপার? তোর পা অবশ হয়ে যাবে একটু পরেই দেখবি। শ্রাবন্তী হেসে বললো ছেলেকে।

–আচ্ছা আসো, আমি বসি গাড়িতে আর তুমি কোলে এসে বস। আমি বোঝার চেষ্টা করি ব্যাপারটা আসলেই কি বেশি কষ্ট হয় কি না।

এই বলে পিছনের সিটের দরজা খুলে ওখানে ঝিনুক বসে গেলো। এরপর শ্রাবন্তীও কিছুটা ইতস্তত ভাব নিয়ে এসে ঢুকে ছেলের কোলে বসলো। হোন্ডা গাড়ি গুলির ছাদ বেশ উচু, তাই ওদের মাথা গুঁজতে কোন সমস্যা হলো না। শ্রাবন্তী ছেলের কোলে বসে তার দুই পা ছেলের দুই পায়ের দুপাশে রেখে ওর কোলে বসলো।হট পোশাকে বউকে ছেলের কোলে বসতে দেখে আচমকা রোশানের বাড়া প্যান্টের ভিতরেই খেপে উঠলো, ফুলে শক্ত হয়ে গেলো।

হোক নিজের ছেলে কিন্তু সে তো এখন অনেকটা সামর্থ্যবান পুরুষ মানুষ।তার কোলে নিজের স্বল্প বসনা বউকে দুই পা ছড়িয়ে বসতে দেখে রোশানের মনে কাকওল্ডের উত্তেজনা তৈরি হলো।গাড়ীর দরজা খোলা, পাশে দাড়িয়ে দেখছে রোশান।

–ঠিকই আছে বাপি,আমি পারবো। আমার সমস্যা হবে না। মা ছেলে চুদাচুদি

কিছুটা সময় ঝিনুক দেখে নিয়ে বললো। এর পরে শ্রাবন্তী নেমে এলো ওর কোল থেকে, আর ঝিনুকও নেমে দাড়িয়ে গেলো।

–আমি রেডি হয়ে আসছি বাপি, ৫ মিনিট লাগবে। ma chele chuda chudi choti golpo

এই বলে ঝিনুক দৌড় দিলো ঘরের দিকে। ওর রুমে ঢুকে দ্রুত নিজের জামা কাপড় ফেলে দিয়ে জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো সে।নিজের মামনিকে কামনার বস্তু হিসাবে কোনদিন দেখে নাই সে এতগুলি বছরেও। কিন্তু মাত্র কিছুদিন আগে মামনিকে তার নতুন বর রোশানের সাথে অন্তরঙ্গ অবস্থায় আচমকা দেখে ফেলার পর থেকে তাকে যৌনতার রানী হিসাবে দেখতে শুরু করেছে ঝিনুক। সারা গায়ে একটা সুতোও ছিলনা কারোর, শ্রাবন্তীর ফর্সা দুপায়ের ফাঁকে রোশান তার মুখ দিয়ে পান করছিল ঝিনুকের মায়ের যৌনসুধা। তা দেখে ঝিনুকের বাড়াটা গুলে একদম ঢোল হয়ে গেছিল, নিজের কাছেই অচেনা লাগছিল সেদিন নিজের বাড়াকে।

নিজের মাকে নিয়ে যৌন ফ্যান্টাসি করে অনেক ছেলেই, কিন্তু ঝিনুক নিজেও যে কোনদিন এমন করবে আগে ভাবে নি।এখন পরিস্থিতির চাপেই হোক আর যেভাবেই হোক, নিজের মাকে নিজের কোলে তুলে নিবে এটা ভাবতেই ওর বাড়া ফুলে শক্ত হয়ে আছে।আর মায়ের এমন হট পোশাকে নিজের কোলে যখন বসবে, তখন মাকে নিয়ে কত যে নোংরা কল্পনা ওর মাথায় এসে বাধবে, সেটা ভাবছিলো ঝিনুক।চট করে ঝিনুক একটা ত্রিকোয়ার্টার ঢোলা প্যান্ট যেগুলি সে বাড়ীতে পরে, ওটা পরে উপরে একটা ঢোলা গেঞ্জি চাপিয়ে নিলো।

পুরো পথ যদি এভাবে বাড়া শক্ত হয়ে থাকে তাহলে টাইট প্যান্টের ভিতর রাখলে খুব কষ্ট হবে ওর, তাই এই ঢোলা ত্রিকোয়ার্টার প্যান্ট পরে নেয়া।ওদিকে রোশান রেডি হয়েই নেমেছিল, তাই গাড়ীর কাছেই দাড়িয়ে বউয়ের সাথে এটা সেটা নিয়ে কথা বলতে লাগলো। ইচ্ছে করেই ছেলের কোলে বসে যাওয়াটা নিয়ে আর কোন কথা তুলল না, যেন শ্রাবন্তী এটা নিয়ে আড়ষ্ট ভাব নিয়ে না থাকে।

ঝিনুক ঘরে তালা দিয়ে দারোয়ানকে বলে এসে দাঁড়ালো গাড়ীর কাছে। তারপর দরজা খুলে ড্রাইভিং সিটের পিছনের সিটে বসলো। শ্রাবন্তী লাজুকভাবে এসে ছেলের কোলে বসলো, এক হাতে নিজের মোবাইল আর ভ্যানিটি ব্যাগ নিয়ে।ওদেরকে পিছনের সিটে বসিয়ে রোশান এসে বসল নিজের সিটে, ড্রাইভিং সিটে। গাড়ি চলতে শুরু করলো, রাত ১০ঃ২০ বাজে এখন। দিনের বেলায় হাইওয়েতে জ্যাম বেশি থাকে, তাই রাতের বেলাতেই ওদের যাত্রা শুরু হলো।

গরমের দিন, শহর পেরিয়েই ওরা গাড়ির গ্লাস খুলে দিলো ইচ্ছে করেই। পতপত করে হাওয়া বইছে, শ্রাবন্তীর টপস উড়ে উড়ে ঝিনুকের নাকে লাগছে। মায়ের গায়ের ঘ্রান নেয় না ঝিনুক অনেকদিন হলো। আজ যেন সব সুদে-আসলে পুষিয়ে নিবে সে।ওর আম্মু কি যেন একটা পারফিউম ব্যবহার করে। ওটার মন মাতানো ঘ্রানের সাথে মায়ের গায়ের ঘ্রান যেন মিলে মিশে ঝিনুকের শরীরে উত্তেজনা জাগাতে শুরু করলো। প্রথম প্রথম একটু অস্বস্তিই হচ্ছিলো শ্রাবন্তীর, হাজার হলেও ছেলে জওয়ান হয়েছে। এমন বয়সের ছেলের কোলে চড়ে মা যাচ্ছে, শুনতেই যেন কেমন লাগে। ma chele chuda chudi choti golpo

কিন্তু গাড়ির ভিতরে আসলেই অবস্থা এমন যে ওদেরকেও বেশ  সংকুচিত হয়েই বসতে হয়েছে। আরাম করে পা ছড়িয়ে বসার মত আরাম পাচ্ছে না ওরা কেউই।

–তোমাদের দুজনের খুব কষ্ট হচ্ছে, তাই না? সামনে বসা ঝিনুকের বাপি গাড়ি চালাতে চালাতে জিজ্ঞেস করলো। মা ছেলে চুদাচুদি

–আমার তো তেমন সমস্যা হচ্ছে না, আমি তো ঝিনুকের কোলের উপরই, সমস্যা যা হচ্ছে তোমার ছেলেরই হচ্ছে। কেমন জড়সড় হয়ে আছে ও। শ্রাবন্তী হেসে বললো।

–কি ঝিনুক? তোমার অবস্থা খারাপ মনে হচ্ছে? রোশান জানতে চাইলো।

–বাপি, আমি ঠিক আছি আপাতত। আরও কিছুটা পথ পাড়ি দেই, তারপর বুঝবো। এমনিতে মামনি বেশি ভারী না, তবে অনেকটা সময় না গেলে বুঝা যাবে না। মামনি, তোমার সমস্যা হচ্ছে না তো? মানে আমার কোলে বসতে? ঝিনুক জিজ্ঞেস করলো। ma chele chuda chudi choti golpo

–আমি ঠিক আছি। তুই হাত এভাবে না রেখে আমার পেটকে পেঁচিয়ে ধর, তাহলে তোরও হাত রাখতে অসুবিধা হবে না। আর আমারও সাপোর্ট লাগবে।

এই তুমি কিন্তু গাড়ি জোরে চালাবে না, ওর কোলে বসে আমি ঝাকি খেতে পারবো না। শ্রাবন্তী রোশানকে সতর্ক করে দিলো। মা ছেলে চুদাচুদি

মায়ের কথা শুনে ঝিনুক ওর ডান হাতটা এনে মায়ের খোলা পেটের উপর রেখে মাকে জড়িয়ে ধরে নিজের দিকে টেনে ধরলো। ওর মামনি ঠিকই বলেছে, এতেই ওর সুবিধা হচ্ছে হাত রাখার জন্যে।কিন্তু অসুবিধাও যে হচ্ছে না , এমন না। মায়ের উম্মুক্ত মসৃণ ফর্সা পেটের স্পর্শে ওর বাড়া মহারাজ ফুলতে শুরু করেছে। ঝিনুকের সেই দিনের কথা মনে পরে গেলো, যেদিন ওর মামনির এক ছোট্ট যৌনতার সাক্ষী হয়ে গেছিলো সে আচমকা।

  জংগলে বোবা মেয়েকে জোর করে চুদলাম - আত্মকাহিনী

Leave a Reply