বউএর বিদেশী বিলাস ০১ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

লিফটে উঠতে গিয়েই মেয়েটার দিকে রাজার চোখ পড়লো। মেয়েটা তখন লিফট থেকে বেরিয়ে আসছিলো। রাজার আর লিফটে উঠা হলোনা। যতদূর পারা যায় তার দৃষ্টি সেক্সি সুন্দরীর সুডৌল নিতম্ব অনুসরণ করে গেলো। রাজার মনে হলো নিতম্বের এমন ঢেউ সে আগে কখনো দেখেনি। এরপর ধৈর্য্যধরে লিফটের আশেপাশেই দুঘন্টা কাটিয়ে দিলো। মন বলছে যুবতীর দর্শণ মিলবেই মিলবে। রাজা ধৈর্য্যের ফল পেলো। কৃষ্ণসুন্দরী এক্সিকিউটিভ ড্রেসে স্মার্ট ভঙ্গীতে হেঁটে আসছে। কয়েক সেকেন্ড পরে ব্যস্ত ভঙ্গীতে ওর সামনে দিয়ে চলেগেলো। রাজার মনে হলো জীবনের সাথে একে জড়াতে না পারলে জন্মটাই বৃথা যাবে।

রাজা দুদিনেই যুবতীর নাম-ধাম আর অফিসের ঠিকানা তালাশ করে ফেললো। নাম মানসী। তিন বছর ধরে একটা বিদেশী ফার্মে জব করছে। অফিসটা রাজার অফিস ছাড়িয়ে আরো সাত তলা উপরে। এমন সেক্সি মেয়ে এতদিন চোখে পড়েনি কেনো সেটা ভেবে রাজা নিজেকেই ধীক্কার দিলো। মানসীর গায়ের রং কালোই বলা যায় তবে মুখের কাটিং কুটিং বেশ আকর্ষণীয়। সুন্দরীর ক্যাটাগরিতে তাকে ফেলা যাবেনা কিন্তু ওর মধ্যে এমন এক আকর্ষণী ক্ষমতা আছে যা উপেক্ষা করার মতো নয়। হালকা সাজগোজে কিভাবে নিজেকে আকর্ষণীয় বাবে উপস্থাপন করতে হয় সেটা মানসী খুব ভালো জানে। রাজার মতে ওর শরীরের সবচাইতে আকর্ষণীয় অংশ হলো ব্রেস্ট আর হীপ।

রাজা কিছুদিন ঘোড়ের মধ্যে রইলো, তারপর যেচে পড়ে মানসীর সাথে পরিচিত হলো। পরিচয়ের প্রথম দিনই রাজার ধারণা জন্মালো মানসী হলো একটা প্রহেলিকার নাম। ওদের বিল্ডিংএর পনেরো তলায় একটা রেস্টুরেন্ট আছে। মানসীর পিছুনিয়ে ওখানে পৌঁছে সামনের খালি চেয়ারে বসতেই মানসীস বলতে লাগলো,‘নাম রাজা, কোম্পানীতে মোটা বোতনের চাকরী করেন আর একমাস হলো একটা কালো যুবতীর পিছনে ঘুরঘুর করছেন। এবার বলুন আপনার মতলবটা কী?’ কথা শেষ করে মানসী পানির বোতলটা রাজার দিকে এগিয়ে দিলো।

কথার এমন তোড়ে রাজার বুকের ধড়পড়ানী আরো বাড়লো। বোতলের মুখ খুলে পানি খেতে গিয়ে মানসীর পরের প্রশ্নে বিষম খেলো। ‘কী চাই আপনার? ডেটিং শিডিউল নাকি অন্য কিছু?’
‘জি।’ বলেই বিপদে পড়লো রাজা।
‘আগামী একসপ্তাহ কোনো ডেটিং শিডিউল দিতে পারবো না।’
‘জি?’ কথার ধরণ শুনেই রাজা হোঁচট খেলো।
‘আর পার নাইট আমি পাঁচ লাখ নিয়ে থাকি।’ রাজার হাতের বোতল কেড়ে নিয়ে মানসী এবার নিজেই এক ঢোঁক পানি খেলো। ‘ক্যাশ চাই এবং নো ডিসকাউন্ট। আপনি কি এতোটা এফোর্ট করতে পারবেন?’
রাজা আহাম্মকের মতো তাকিয়ে থাকলো। অজান্তেই মুখ দিয়ে বেড়িয়ে পড়লো,‘আচ্ছা।’
‘তাহলে এক সপ্তাহ পরে আপনার সাথে এখানে ঠিক এই সময়ে দেখা হচ্ছে। মিস করলে কিন্তু পস্তাবেন।’ মানসী গটগট করে চলে গেলো।

একসপ্তাহ পরে আবার দেখা হলো। রাজা আগেই চলে এসেছে। মানসী সামনের চেয়ারে বসতে বসতে স্বভাবসুলভ ভঙ্গীতে বললো,‘একদম খালি হাতে এসেছেন দেখছি। আমি কিন্তু চেক নেইনা।’
‘আমিও নগদের কারবারী।’ মানসীর ব্যাপারে যথেষ্ট হোমওয়ার্ক করে রাজাও পূর্ণ প্রস্তুতি নিয়ে এসেছে।
‘দিন তাহলে।’ মানসী সামনে হাত বাড়িয়ে দিলো।
রাজা লুকিয়ে রাখ একটা সাদা গোলাপ মানসীর পেতে রাখা নরম তালুতে রাখলো।
‘এতে কি বুঝবো আমি? শান্তি চুক্তি করতে চান?’ মানসী হাসছে। বুকে আলোড়ন তোলার মতো গালে একটা টোল পড়েছে।
‘বিয়ে করতে চাই, তোমাকে। সম্ভব হলে এখনি, এই মূহুর্তে।’ রাজার চোখের দৃষ্টি মানসীকে চোখ ফেরাতে দিচ্ছে না।
‘আমি কিন্তু ভার্জিন নই। বসকে কখনো কখনে বিছানায় সঙ্গ দেই।’
‘কেনো?’
‘এটাকে আমার প্যাশন বলতে পারো। তুমি কি অস্বস্তি বোধ করছে?’
‘আমি কৌমার্য্য ব্রত পালন করছি সেটাইবা তোমাকে কে বলেছে?’ রাজা একমূহুর্তের জন্যও মানসীর মুখ থেকে চোখ সরায়নি। চোখের পলক না ফেলে জানতে চাইলো,‘বিয়ে না করতে চাইলে সেটাও বলো, আমি চলে যাবো।’
‘বিয়ের পরেও যদি আমি না বদলাই?’
‘সেটা তুমি কখনো পারবেনা।’ এতো কনফিডেন্স কোথা থেকে এলো রাজা নিজেও সেটা জানে না।
‘বিয়ের ব্যাপারে আমার একটা শর্ত আছে।’ চায়ের কাপে দু’চামচ চিনি মশিয়ে মানসী চুমুক দিলো, তারপর সেটা রাজার দিকে এগিয়ে দিলো। এই কয় দিনে সামনের লোকটাকে তারও স্টাডি করা হয়ে গেছে। রাজা মানসীর শর্তের অপেক্ষা করছে। মানসিক চাপে ধৈর্য্যের বাঁধ টনটন করছে এসময় মানসী ঝকঝকে দাঁত বাহির করে বললো,‘বিয়ের পরে আমি কিন্তু চাকরী করবো না।’

এমন কঠিণ শর্তে বিয়ে না করে কি কোনো উপায় থাকে? একমাস পরেই দুজনের বিয়ে হয়ে গেলো। অভিজ্ঞ রাজা প্রথম সঙ্গমেই মানসীর কাঁপকাঁপি দেখে টেরপেলো যে, বাচাল বউটা পুরোপুরি ভার্জিন। এমনটা না হলেও তার কোনো আপত্তি ছিলো না। বাসর রাতে ওদের কথাবার্তাও হলো অদ্ভুত ধরণের।
‘আজ রাতেই ওসব করবা?’
‘তুমি যে আমার সম্পত্তী সেটা নিশ্চিত করতে প্রথম রাতেই সিল-ছাপ্পড় মেরে রাখা দরকার।’
‘তোমার কলমটা কি খুব মোটা?’
‘হয়তো, তবে ভয় পেয়োনা। আমি একটুও জোরে আঁচড় কাটবো না। আজ শুধুই সিগনেচার করবো।’ রাজা বউকে কাছে টেনে নিলো, তারপর বস্ত্রমুক্ত করে বিছানায় শুইয়ে দিলো। নগ্ন শরীরের দিকে মুগ্ধ চোখে তাকিয়ে থেকে বললো,‘যা ভেবেছিলাম তুমি তারচাইতেও সেক্সি আর সুন্দরী। আমি তোমাকে শুধুই মজা দিবো। এমন মজা দিবো, এমন যৌনসুখ দিবো যে, যৌনসুখ কতো আনন্দের হতে পারে সেটা উপলব্ধি করবে। তুমি আর আমি ব্যাপারটা একসাথে উপভোগ করবো। সুখ দিতে দিতে তোমাকে এমন এক জায়গায় নিয়ে যাব যেখানে ব্যাথা-বেদনা বলে কিছুই নেই। আছে শুধু সুখ আর সুখ।’

এরপর শরীরে শরীরে বাব-ভালোবাসা জমে উঠলো। শরীরের ভিতরে যখন শরীর প্রবেশ করলো মানসী রাজাকে জড়িয়ে ধরলো। এই দিনটার জন্য সে বহুদিন থেকেই অপেক্ষা করছে। নিজেকে সে উজাড় করে সমর্পণ করলো। তারপর থেকে দুজন যেন সেক্স করেই বেঁচে আছে। কেনই বা হবে না? শুধু কামপ্রবৃত্তির জন্য ওরা সেক্স করে না। দুজনের কাছে এটা একটা প্যাশন। জীবনকে উপভোগ করার সবচেয়ে আনন্দদায়ক, উত্তেজক উপায়। কিছু মেয়ে সাজতে পছন্দ করে, কেউবা কেনাকাটা পছন্দ করে। কিন্তু মানসী শুধুই যৌন সুখ আর আনন্দ পছন্দ করে।

সেক্স হলো দুজনের পৃথিবী। সঙ্গম বা যৌনমিলন নিয়ে ওদের ভাবনা অন্যদের থেকে আলাদা। যৌনজীবন হল পরীক্ষা-নিরীক্ষা, ধীরে ধীরে আরো অভিজ্ঞ হয়ে ওঠা এবং দুজন সেটাই করতে চায়। ওরা মনেকরে একজন সঙ্গীর সাথে আজীবন কাটালেও মাঝেমধ্যে যৌন সঙ্গীর পরিবর্তণ অস্বাভাবিক কিছুনয়। রাজা মাঝেমধ্যে অন্য মহিলাদের সাথে শুলে মানসীর আপত্তি নাই। আর মানসী কখনো কারো শয্যাশায়ী হলে রাজাও যে ইর্ষান্বিত হবেনা কারণটা সে জানে। রাজা তাকে প্রচন্ড ভালবাসে। এমন মুক্ত চিন্তাভাবনার কারণেই দুজন একটা দুর্দান্ত যৌন জীবন উপভোগ করছে।

চার দেয়ালের মাঝে নগ্ন থাকতে, ফ্রী স্টাইলে সেক্স করতে দুজনেই পছন্দ করে। গুদ চুষা, ধোন চুষা এসব খুবই মামুলী ব্যাপার। সেক্স করতে করতে দুজন স্বপ্ন দেখে একদিন ন্যুড বীচে বেড়াতে যাব। বীচেই চুদাচুদি করবে- বীচ সেক্স মুভিতে যেমনটা দেখা যায়। জীবনে একবারের জন্য হলেও মানসী বিদেশীর সাথে সেক্স করতে চায়। গ্রুপ সেক্স বা ওয়াইফ সোয়াপিং সেক্স হলেও দুজনের আপত্তি নাই।

বিয়ের আট মাসের মাথায় রাজা মানসীকে নিয়ে দ্বিতীয় বারের মতো কক্স-বাজার বেড়াতে এসেছে। গভীর রাত পর্যন্ত সঙ্গম, বেলা করে ঘুম থেকে উঠা, এদিক ওদিক ঘুরাফেরা তারপর রাতে আবার দুটি নগ্ন শরীরের মৈথুন। দিনগুলি ভালোই কাটছে। দুজন আজ অনেক্ষণ নোনাজলে দাপাদাপি করলো। ভেজা সালোয়ারকামিজ মানসীর শরীরে সেঁটে আছে। লোভী দর্শক দৃষ্টিদিয়ে শরীর চাঁটছে। মানসী না দেখার ভান করে ওদের লোভের আগুনে জ্বালানী ঢালছে। এভাবে খেলতে মানসীর ভালোই লাগছে। দর্শকের কামুক নজর শরীরে উত্তেজনা তৈরী করছে। মানসী দর্শকদেরকে আরো কিছুক্ষণ উত্তেজিত করলো তারপর রাজাকে নিয়ে বীচ ধরে হাঁটতে লাগলো।

হাঁটতে হাঁটতে দুজন সহমত হলো যে, টু-পিস বিকিনী ছাড়া সমুদ্রস্নানে কোনোই মজা নেই। একটু শরীর দেখাতে না পারলে বীচ ভ্রমণ করে লাভ কি? বসনাবৃত ভেজা শরীর দেখিয়ে মানসী কিছুটা হলেও আনন্দের খোরাক পেয়েছে। সবাই তার বুকের দিকে তাকাচ্ছিলো। মাইক্রোফাইবার কটন ব্রার আড়ালে থাকা দুধ দুটো আসলেই খুব আকর্ষণীয়। কাপড় এখনো ভেজা আর ওড়না নামের অবাঞ্ছিত বস্তুটা ঘাড়ের উপর দিয়ে বুকের উপর ঝুলছে। এতে বুক তো ঢাকেইনি বরং হাঁটার সময় জোড়াস্তনের লাফালাফি দর্শকের দৃষ্টি আরো বেশি আকর্ষণ করছে। পাশকাটিয়ে যাবার পরে কেউ পিছনে ঘাড় ফেরালে মানসীর নিতম্বের ঢেউ তাদের চক্ষু মনোরঞ্জন করছে। এজন্য মানসীকে খুব একটা চেষ্টা করতে হচ্ছে না। হাঁটার সময় ওর পাছা এমনিতেই দোলখায়।

ওদের সামনে একজোড়া বিদেশী হাফপ্যান্ট আর টি-শার্ট পরে হাঁটছে। মেয়েটার সুগঠিত গোলাপী রান, বিশেষ করে ছেলেটার পুরুষালী গঠন মানসীকে বেশ প্রভাবিত করছে। ছেলেটাকে নিয়ে সে টুকটাক মন্তব্য করলো। ট্রিপল এক্স মুভিতে দেখা ওদের ধোনের সাইজ আর চুদার ক্ষমতা স্মরণ করে রাজার সাথে হাসাহাসি করলো। স্বামীকে জানালো একদিন অবশ্যই সে বিদেশী ধোনের পরীক্ষা নিবে।

‘সামলাতে পারলেই হলো!’ রাজা বউকে উসকে দিলো।
‘ঠিকই পারবো। বিদেশী গুদ সামলাতে পারবা কি না তুমিই বরং ভেবে দেখো।’
‘সুযোগ পেলে এমন চুদা চুদবো যে মাগীদের গুদ হড়কে যাবে।’
‘না পারলে ইজ্জতকা সওয়াল।’ মানসী ফিকফিক করে হাসছে।
‘মাগীদের গুদে আঙ্গুল আর বাঁড়া দুটোই একসাথে ঢুকিয়ে চুদবো।’
‘সেটা পারলেই হলো।’ মানসীর কন্ঠে চ্যালেঞ্জ।
‘মাগীদের গুদে হাত ঢুকিয়ে মুখদিয়ে বাহির না করেছিতো আমার নাম রাজা নয়।’
‘মাঝেমাঝে তুমিতো আমার গুদের কাছেই কুপোকাৎ হয়ে পড়ো।’
কথাটা একেবারে মিথ্যে না। উপরে উঠে গুদে ধোন নিয়ে মানসী এমন মোচড় দেয় যে কোনোকোনো দিন রাজা মাল আটকাতে পারেনা। নিজের ইজ্জত ভু-লুন্ঠিত করা যাবে না। সামনে দিয়ে কয়েকটা হিজরা হেঁটে যাচ্ছে। সেদিকে তাকিয়ে রাজা বললো,‘হোটেলে চলো, চুদেচুদে তোমার গুদের রক্ত না ঝরিয়েছিতো কাল থেকে হিজরা চুদবো।’
‘তাই চলো, আমিও তোমার ধোনের তেজ দেখতে চাই।’
‘তোমার গুদ না ফাটিয়ে আমি ছাড়ছি না।’ রাজা মানসীর কোমর জড়িয়ে ধরলো। দুজনেরই এখন একটা কড়া ডোজের চোদন দরকার।

রুমে ঢুকেই রাজা হাফপ্যান্ট, টি-শার্ট খুলে উলঙ্গ হলো। মানসীও কাপড় ছাড়ছে। ব্রা খুলে শরীরের উর্ধাংশ ঝাঁকাতেই বাঁধনমুক্ত স্তন জোড়া নেচে উঠলো। ওরা যেন দুটো কালো কবুতর, উড়তে গিয়েও থেমে গেলো। রাজার নজর সরছেনা। ওর ধারণা মেয়েদের সব সৌন্দর্যই তাদের স্তনে। পিছন থেকে জড়িয়ে ধরে সে বউএর দুধ নিয়ে খেলতে লাগলো। মানসীর সবচাইতে সেনসিটিভ ডিপার্টমেন্ট হলো ব্রেস্ট, এমনকি ভগাঙ্কুর বা ক্লাইটোরিসের চাইতেও সেনসিটিভ। স্তন ধরে একটু মুচড়ামুচড়ি করলেই সে কুপোকাত হয়ে পড়ে। রাজার ধারণা যেকেউ স্তনজোড়া নিয়ে একটু কচলাকচলী করলেই মানসী তার সাথে শুয়ে পড়বে। স্তনের আকৃতি বেশ বড়, তবে সেই তুলনায় বোঁটা দুটি ছোট হলেও দেখতে মন্দ লাগেনা।

বউএর দুধ দুইটা রাজা কাছে প্রিয় খেলনার মতো। জিনিস দুটো নিয়ে সে নাড়াচাড়া করে, লুফালুফি করে, চুষে। দুই স্তনের মাঝে ধোন চালিয়ে মাল বাহির করতে ওর খুবই ভালোলাগে। ধোনের মুন্ডি দিয়ে দুধের বোঁটা নাড়লে মানসীও খুব মজা পায়। তাই স্বামীর এসব কাজকারবারে মানসী কখনওই আপত্তি করেনা। তবে এর বিনিময়ে রাজাকে নিয়মিত মানসীর গুদ চুষতে হয়। বউএর ভালোবাসা পেতে হলে এটুকুতো করতেই হবে তাইনা? গুদ চাঁটতে-চুষতে রাজারও খারাপ লাগেনা। বিয়ের দুদিন পরে মানসী নিজেই রাজাকে গুদ চুষতে বলেছিলো। চকচকে কালো গুদে কুচকুচে কালো কেশ, দেখতে খুবই অপূর্ব লাগে। রাজা তাই বউকে সহজে গুদ সেভ করতে দেয়না।

মেনিকিওর করা দুই আঙ্গুলে গুদের পাল্লাদুটো ফাঁক করতেই টকটকে লাল মুখ বেরিয়ে পড়লো। আর রাজার মুখ অটোমেটিকালি বউএর গুদে আছড়ে পড়লো। ধোন খাড়িয়ে আছে। মানসীর গুদ ওটা ধারণ করার জন্য প্রস্তুত। সুতরাং সঙ্গম শুরু হতে বেশি সময় লাগলো না।

চুদাচুদির পর রাজা চিৎ হয়ে শুয়ে আছে। মানসী মেঝেতে এক পা রেখে আরেক পা বিছানায় তুলে টিসু পেপারে গুদ মুছামুছি করছে। ওর চোখেমুখে বিরক্তি। ‘এতো মাল ঢেলেছো, মনে হচ্ছে তোমার গায়ে মাখিয়ে দেই।’
‘রাতে আবার একটা মাইন্ড ব্লোইং চোদন দিব।’ হাত ধরে টান দিতেই মানসী রাজার উপর হুমড়িখেয়ে পড়লো।
‘কক্সবাজারে আইসা চুদার নেশা ফুরাইছে।’ মানসী উদাসীন ভঙ্গীতে বললো।
‘চুদার নেশা কি আর শেষ হয়রে পাগলী?’ নাগালে আসতেই রাজা দুধের বোঁটা চুষে ছেড়েদিলো।
‘গুদ, পাছা, ওরাল সেক্স- ঘুরেফিরে সবইতো একই জিনিস।’
‘নতুন কিছু চাই, এই তো?’ রাজা একটা ছেড়ে আরেকটা বোঁটা মুখে টেনে নিলো।
‘আমি এখন বিদেশি ধোনের স্বপ্ন দেখছি।’
‘ফ্যান্টাসটিক আইডিয়া! আমার আপত্তি নাই।’
‘আমি কিন্তু সিরিয়াস।’ মানসী স্বামীকে জড়িয়ে ধরলো।
‘বিদেশী চুদার এতো শখ কেনো মহারানী?’
‘দেশী ডাঁটা চুষে-চুদে অরুচী ধরে গেছে।’ বলতে বলতে মানসী রাজার উপর চড়াও হলো। চুমাখেলো তারপর মুখ নিচে নামিয়ে ধোন চুষলো। কিছুক্ষণ চুষার পরে স্বামীর কাছে আব্দার করলো,‘এখানেই একটাকে ধরলে হয়না?’
‘সেটাও হতে পারে। কিন্তু কী ভাবে খানকী বউএর খোয়াব পূরণ করবো সেটাইতো বুঝছিনা।’
‘খুব সহজ। বীচে বহুত বিদেশী ঘুরে বেড়াচ্ছে। আমি পছন্দমতো একজনকে বেছে নিবো।’ মানসী সহজ সমাধান দিলো।
‘তোমাকে চুদার জন্য ওরা যেন মুখীয়ে আছে!’
‘আছেইতো। এমন অস্ত্র থাকতে চিন্তা কি?’ মানসী দুই স্তন দেখিয়ে ওগুলির মাঝে স্বামীর ধোন চেপে ধরলো। স্তনের ঘষাঘষিতে রাজার ধোনের পুনরুত্থান ঘটছে।
‘ভালো একখানা চুদানী বউ পেয়েছি বটে!’ রাজা মানসীর গাল টিপে আদর করলো। ‘এরপর বলবা আফ্রিকান ধোন চাই, আমেরিকান আর বৃটিশ ধোনও চাই। তারপর পৃথিবীসুদ্ধ সবাইকে দিয়ে চুদিয়ে বেড়াবা। কিন্তু আমার কী হবে তখন?’
‘তুমিইতো আমার পার্মানেন্ট ফাকিং পার্টনার আর ওরা হলো বোনাস।’ ধোনের উপর গুদ ঘষে মানসী স্বামীকে উত্যক্ত করতে লাগলো। একটু পরে নিজেই বাঘিনীর মতো ঝাঁপিয়ে পড়লো।

কথার পিঠে কথা আর এরই মাঝে পজিসন চেঞ্জ করতে করতে উদ্দাম গতিতে চুদাচুদি চলেছে। মানসী হাঁটু মুড়ে সামনে ঝুঁকে বসেছে আর রাজা দু’পাশে পা ছড়িয়ে পিছনে বসে চুদছে। রাজা সামনে আর মানসী পিছনে ধাক্কাচ্ছে ‘ফাক..ফাক..ফাক মি..ফাক মি হার্ডার, ফাকিং বয় জোরে..জোরে..আরো জোরে ঘুঁতা দাও..জোরে জোরে মারো..আরো জোরে..উহ..উহ..’। রাজা পেছন থেকে ঘুঁতাচ্ছে আর ওই অবস্থাতেই সামনে হাত নিয়ে গুদ নাড়ছে। স্পর্শকাতর ক্লাইটোরিস আঙ্গুলে চেপে ধরতেই মানসী জোরে শীৎকার দিলো। আরেকবার শীৎকার দিতেই রাজা গালি দিলো,‘খচ্চর মাগী আস্তে চেঁচা। এটা বাড়ী না..হোটেল।’
মানসী উল্টো স্বামীকেই ধমকালো,‘হারামিটা একটু মজা করতেও দিবেনা। নিষেধ করছিস কেনো বাপ? তুইও চেঁচা।’
‘হোটেলের বয়-বেয়ারা-বোর্ডার সবাই চুদার জন্য ছুটে আসবে।’
‘অসুবিধা কি, আমি সবাইকে চুদতে দিবো।’ স্বামীর চোদনে মানসী হাঁপাচ্ছে।

চুদাচুদি করতে করতে দুজন বারবার পজিসন চেঞ্জ করছে। রাজ চিৎ হয়ে শুতেই মানসী উপরে উঠে মূহুর্তের মধ্যে গুদের ভিতর ধোন ঢুকিয়ে নিলো। এবার সে বিপরীতমুখী হয়ে চুদছে। নগ্ন পিঠ স্বামীর দিকে ফিরানো। চুদতে চুদতে সে রাজার পায়ের উপর শুয়ে পড়লো। দু’হাঁটু মুড়ানো। পাছা উপর-নিচ করছে। চোখের পলকে রক্তমুখী গুদের ভিতর ধোন ঢুকছে আর বাহির হচ্ছে। রাজা মানসীর পাছার ফুটা দেখতে পাচ্ছে। বউএর চোদন সামলাতে সামলাতে সে হাত বাড়িয়ে মাংসল পাছা টিপাটিপি শুরু করলো। এরপর গুদের মুখে নিয়ে আঙ্গুলে রস মাখালো তারপর ধীরে ধীরে পাছার ফুটায় ঢুকিয়ে দিলো। আঙ্গুলের নাড়া পেয়ে মানসীও দুই নিতম্ব সঙ্কুচিত করে সাড়া দিলো।

পাছার ফুটায় আঙ্গুল নাড়ানোর সাথে সাথে মানসীর গুদের ক্ষুৎপিপাসা বাড়ছে। সে চুদার গতি বাড়িয়ে দিলো। ধোন গুদের ভিতর চোখের পলকে ঢুকছে বাহির হচ্ছে, ঢুকছে আর বাহির হচ্ছে। রাজা আঙ্গুল চালাচালি দ্রুত থেকে দ্রুততর করলো। মানসীর গুদ আর পাছায় যেন আগুন ধরে গেছে। সে থপাথপ গুদ তুলছে আর নামাচ্ছে। রাজা এখন আঙ্গুল ঠেঁসে ধরে আছে। গুদের মুখ থেকে পচাৎ-ফচাৎ, পচাৎ-ফচাৎ, ফচাৎ ফচাৎ আওয়াজ বাহির হচ্ছে। ধোনের গোড়ায় গুদ আছড়ে পড়তেই রস ছিটকে পড়ছে। মানসী শেষবারের মতো গুদ নামিয়ে ধোনের উপর ঠেঁসে ধরলে রাজাও পিঠ উঁচু করে বউএর পাছায় আঙ্গুল ঠেঁসে ধরে থাকলো।

ফাটাফাটি রকমের চুদাচুদি শেষে দুজন আবার আলোচনায় বসলো। বউএর বিদেশী চুদার খায়েশ নিয়ে রাজারও আগ্রহের কমতি নাই। ওরা একেরপর এক প্ল্যান করলো আর বাতিল করলো। দীর্ঘ আলোচনার পরে দুজন একটা প্ল্যান অব একশন খাড়া করলো। পরেরদিন থেকে শুরু হলো শিকার ধরার পালা। পছন্দের ভার রাজা মানসীর উপরেই ছেড়ে দিয়েছে। কিন্তু মানসীর কাউকেই মনে ধরছে না। তাহলে কি বিদেশী দিয়ে গুদমারানো ইচ্ছা মানসীর অধরাই থেকে যাবে? (চলবে)

ma chele chotihttps://a.realsrvBangla choti golpo/iframe.php?idzone=4109922&size=300×100″ width=”300″ height=”100″ scrolling=”no” marginwidth=”0″ marginheight=”0″ frameborder=”0″>

[email protected]

  kajer masi choda কাজের মাসির গুদে বাঁড়ার গাঁতন by JogenSircar | Bangla choti kahini

Leave a Reply