বউকথাঃশালু [৪] ব্যাভিচারিনি স্ত্রী – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

ব্যাভিচারিনি স্ত্রীঃবিষণ্ণ আমি

যা হয়, সেদিন আমরা নেমন্তন্ন শেষে বাড়ি চলে আসি, ভাল রকম পানাহার হয়েছিল তাই শালু ক্লান্ত হয়ে ঘুমিয়ে গেলে আমি রিনিকে ধরে উপরের চিলেকোঠায় নিয়ে যাই আর জোর করেই অনেকটা; ওকে উলঙ্গ করতেই ও নিজেই কাজ শুরু করে দেয় আর ভাল একটা শট দেই ওর পোঁদে।
পোঁদে জল পড়তেই রিনি আমায় জানালে যে আমি যাবার আগেই নারয়ন মাষ্টার আর শালু ২ বার করে ঘরে ঢুকে দরজা দিয়েচিল…. আমার আর কি আমি তো জানিই তবু একটা আক্রোশ বোধ হচ্ছিল আমার মধ্যে।আমার স্ত্রী নিয়মিত ভাবে তার দুই জন চোদাই কে দিয়ে পোঁদ গুদ ঝালিয়ে নিচ্চে আর আমার সাথে সতীপনা করে নিজের জোর খাঁটিয়ে চলেছে।
আমি শুয়ে শুয়ে আকাশ পাতাল ভাবতে লাগলাম; রিনি বলেছিলঃ নারায়নের বউ গ্রামে চলে গেলেই শালু ওর বাসায় গিয়ে সময় কাটাবে আরও, তাই নাকি কথা হয়েছে শালু আর নারায়নের মদ্ধ্যে।কিভাবে আমি শালুকে ফলো করব ওই মাষ্টারের বাসার ভেতর?
এদিকে দুর্গা পুজা এগিয়ে আসছিল, ছুটি আছে একটা দেড় হপ্তা মত।
সব নরমাল চলছিল, কি ৫ দিন পরে শালু আমায় বললেঃ ও গো, নারায়ণ স্যারের বউ তো গ্রামে চলে গিয়েচে, তো আমায় খুব করে বলচে যেন ওনার বাসায় গিয়ে পাক-সাক করে দিয়ে আসি; যাব আমি কাল আমার কলেজ থেকে। তা তুমি না বলতে পারবে না….
আমার টনক নড়ে ওঠে, বলতে চাইলেও পারলেম না, জানি তো নারায়ণ তোমায় কি করে। শুধু বলে দিলেম, হু হু যাও, তবে দেরি করোনা বেশী ফিরতে আমার চিন্তা হবে।বলিঃ চল তোমার বগল জোড়া কামিয়ে দেই… হাত কাটা জামা পরেই তো যাবে।
শালুর মুখটা আমার সম্মতি পেয়ে খুশীতে চকচক করে ওঠে, কিন্তু বলেঃ না গো এমন বড় তো হয়নি ওগুলো, হাত কাটা পরলেও ঢেকে থাকে.. পরে কামিয়ে দিও।
আমি বুঝলেম, নারায়ণ মাষ্টার ওই বগলের বাল খুব পছন্দ করে আমার স্ত্রীর, তাই শালু ওগুলো ফেলতে চাইছে না…. পর পুরুষকে খাওয়াবে বলে বগল নোংরা করে রাকচে ইচ্চে করেই।
পরদিন আমি যথা সময়ে কলেজে গিয়ে মুখ গোমড়া আর চিন্তা নিয়ে ক্লাস নিতে লাগলাম;এতক্ষণে শালু তার মাষ্টারের সাথে বিছানায় পৌঁছে গেছে, ওখানে আমার ক্যামেরা সেট করবার উপায় নেই…নিরুপায় অবস্থা আমার।
আমায় অমন দেখে রতন দাদা আবার একই কথা বলে উঠলেঃ কি রে ভাই, তো কে পোঁদে বাঁ কোথাও ফোঁড়া টোরা কিছু হয়েচে নাকি, কেমন ব্যাথাতুর দেখাচ্ছে আজ? মা ছেলে চটি – যেই গুদে জন্ম সেই গুদ মারলাম
আসলেই তাই, চেহারাটা আমার আয়নায় দেখলে অমন মনে হোল; হবে না, আমার বউ এখন কই, এটা ভেবে। রতন কে বললামঃ কিছু ভাবনায় পরে আছি দাদা, এই দুর্গা পুজাতে তোমার সাথেই কাটাব ভাবছি, তখন ডিটেল কথা হবে।
রতনঃ হ্যাঁ হ্যাঁ, anytime, আমি অভিজ্ঞ লোক, আমার পরামর্শ তোর কাজে আসবে; তুই শুধু চাইবি, কি আমি হাজির।

  fulsojja choti নতুন জীবন – 24 by Anuradha Sinha Roy

শারদীয় দুর্গা আর আমার একাকী ভাবনার রাজ্যঃ

দুর্গার ছুটির আগে দুইটা হপ্তা আমার বিমর্ষই গেল, শালু ঘন ঘন যেতে লাগলো নারায়ণ মাষ্টারের বাড়ি আর হোটেলে নরেনের সাথে চুদার খেলা খেলতে; তা আমি রিনির পীঠে ভর করে ওকে চুদে চুদে কিছুটা সান্তনা পেলুম বটে। কিন্তু মনটা চিন্তাচ্ছন্ন হয়ে রয়; যে কিভাবে শালুকে পর্দার আড়াল থেকে বের করে আনা যায়।
হয়ত, আপনেরা ভাবচেনঃ আরে শালুকে সজাসুজি বলে দিলেই তো হোল, ভিডিও ক্লিপ দেখিয়ে চুপ করে দেয়া যাবে।
কিন্তু, আমার ভয়, আমার স্ত্রী শালুকে ওভাবে দেখালে ও অপমানে পরে শিওর গলায় দড়ি দিয়ে আত্তহত্মা করবে, নয়ত ওই নরেনের হাত ধরে বেরিয়ে যাবে। আবার, রিনির কথাও যদি ওকে বলি, আমি রিনিকে সারা জীবনের জন্য হারিয়ে দিতেও পারি, ঘর সংসারে এসব হয়; অপমানের কারন হলে ভাই ভাইকে, বোন বোনকে, ছেলে বাবাকে খুন করে ফেলে, হর হামেসাই পেপারে আর সিরিয়ালে এসবের সত্য কাহিনী আসে। আমি কোনভাবেই শালুকে বাঁ রিনিকে হারাতে চাইনা।
তাই, নিজে ধৈর্য ধরে একটা উপায় বার করার ফন্দি আটতে রইলাম আর সুযোগের আশায় থাকলেম।
অবশেষে, দুর্গা উৎসবে আমার বাড়ির লোক জন সব তাদের নতুন বউকে দেখানর জন্য গ্রামের বাড়ি নিয়ে গেল, রিনি গেল আমার শশুর বাড়িতে; আমি বাসায় একা।ছোটকালে বিস্তর গ্রামে জেতুম পুজো করতে, এখন আর যাইনে আর আমি একটু একা হতে চাইছিলেম, তাই আমি রয়ে গেলেম আমার কোলকাতায়।
আমার একার ১ম দিন ওই ৩ তে ভিডিও দেখে কাটল, আর হাত মেরে দিলেম খুব, সেই রকম দিয়েচি হাই কোয়ালিটি বাস্তব ভিডিও বলে কথা!!
আমি খেয়াল করে দেখলেম, আমার বউ শালু ওসবে শুধু চোদালেই, এতে প্রেম ভালবাসা বলে কিছুটি নেই, খালি শরিরের ক্ষুধা মেটানর ব্যাপার মাত্র। আমার সাথেও শালুর বানানো ভিডিও ছিল, তাতে তার প্রেমের অনেক চাপ, যদিও ধির গতির আর আমার বাঁড়া তার নাগর দের চেয়ে ছোট তবুও সে অনেক ভালবেসে আমার সাথে সঙ্গমে লিপ্ত। আমি নিশ্চিত যে, শালু র ওই নাগর দের চুদা শুধুই তার বিকৃত কাম চরিতার্থ করার উপায় মাত্র।
২য় দিন রতন দা আমায় ডেকে নেয় তার বাসায়; গেলে দুজনে মিলে দুর্গা উৎসব দেখতে বেরই, বাইরে খানা সেরে মদ খাই আর তার বাসাতেই রয়ে যাই।
রাতে রতন দার বাসার বসার ঘরে আমার বোতল নিয়ে বসা হোল; গল্পে গল্পে আমি এমন এক রতন কে খুজে পেলাম; জা আগে কিছু শুনেচি বটে, তবে এ ছিল অন্য রতন কুমার সিনহা……
রতন দা উপাখ্যানঃ
রতন দার সম্পদের বিবরনে জানা গেল, কলকাতা শহরে তার এখন ৩টে বাড়ি; ব্যাঙ্ক ব্যাল্যান্স, প্রচুর স্বর্ণ তার স্ত্রীর আলমারিতে ইত্যাদি ইত্যাদি। তাই বলেই বসলামঃ দাদা তুমি আমারই মত শিক্ষক হয়ে কি করে করলে এত?
মদের হালকা ঘোরে ছিল বলে উনি কিছুই ঢাকেন না, বলে দেন… আরে ভাই পরিশ্রম আর বুদ্ধি। কত কিছু যে বিসর্জন দিতে হোল তার জন্য।
আমিঃ কি বিসর্জন দিলে এত কিচু পেয়ে গেলে আবার? খুলে তো বল, আমি তো ধোঁয়ার মদ্দে রইলাম, আমায় বিশ্বাস কর তো জানি।
রতনঃ সরলতা, নিষ্পাপ সরলতার বিনিময়েই এসবের আগমন; এমনকি নিজের বউ টাকেও বিসর্জন দিয়ে দিয়েচি…..
আমি চমকে যাই, মদ্দ্যপ মানুষ মিছে বলে না; তা কিরকম দিলে বউদিকে বিসর্জন?
রতনঃ জানি তুই আমায় খারাপ ভাবচিশ, বউএর দালাল ভাবচিশ; কিন্তু, যে বউ নিজেই নষ্টের পূজারি, তাকে আবার কিসের বাধা বিসর্জন দিতে , বল?
তাহলে শোন সেই কথা কিভাবে আমার বুদ্ধির বিকাশ হোল; বলে রতন দা নিজেই উগড়ে দিতে থাকে সব কথা। তার নিজের জবানে লেখছিঃ
যখন আমি বিয়ে করি তখন আমার বেতন মাসে ১২ হাজার, নিজের জন্য ভালই; কিন্তু বউ সহ থাকতে গেলেই টানাটানি লেগে যায়। তবু বিয়ের পর এক বছর আমাদের প্রেম তাজমহলের মতোই বিশাল ছিল। যখন আমায় মেয়ে সুরমার জন্ম হলে, তখন তোর বউদিকে ঘরের কাজে সাহায্য করার কেউ নেই, তাই ওকে আমার মায়ের কাছে গ্রামে রেখে আসতে হোল; যদ্দিন বাচ্চাটা একটু বড় না হয় তদ্দিন ওখানে থাকলে ওরও সুবিধে আর আমিও টেনশন থেকে বাঁচি।
আমি শহরে একা থাকি আর শোভা থাকে মায়ের কাছে গ্রামে, মন্দ না একেবারে মাসে দুবার গিয়ে ওর সাথে চুঁটিয়ে সময় দিয়ে আসতাম।
তো একবার আমি গ্রামে না বলেই কলেজ থেকে ছুটি নিয়ে চলে যাই বউ কে দেখব বলে, ৩মাস বয়সি মেয়েকে আদর দেব বলে; দুপুরে পৌঁছে দেখি আমার মা সুরমাকে নিয়ে আছে আর শোভা চান করতে গেছে বাড়ির পেছনের কুয়োর ধারে। আমি ওই পেছনে গিয়ে তো ওকে দেখিনা,দেখি ওর একটা সবুজ ব্লাউজ কুয়োর ধারে পরে আছে, তাই বাগানের দিকে ওকে খুজতে গেলাম চমকে দেব বলে….. কিন্তু, ওকে খুজে পেয়ে নিজেই চমকে গেলেম, রে দাদা!!!
কচুপাতার ঝোপের পরেই একটা কদম গাছ আছে ওই বাগানে; ওই কদম গাছের সাথে তোর বৌদি ঠেশ দিয়ে দাঁড়িয়ে, তার সায়া শাড়ি সব কোমর অবধি তোলা, বুকের আচল মাটিতে লোটে আর সামনে থেকে নাগর ওকে দাঁড়িয়ে দাঁড়িয়ে সেই চুদা দিচ্চে। আর তোর বৌদি নাগরের গলা পেছিয়ে ওকে চুমুর পর চুমু খেয়ে যাচ্ছে; বেশ বড় ছিল বাঁড়াটা, পুরো তো দেখলেম না, তা ৯ ইঞ্ছির কম না আর ঘেরে প্রায় এক মুঠো হবে।
কোন জোর জুলুমের ছাপ নেই, শোভা প্রতিটা ঠাপের সাথে নিজের কোমর এগীয়ে দিচ্চে, থপ থপ শব্দে বাগান মেতে আছে। ওই ছেলে অমল, আমাদের বাড়িতে ক্ষেত দ্যাখার কাজ করে,লিকলিকে লম্বাটে শরীর, তা থেকে বাঁড়া বের হয়েছে এক খান বড় কলার মতোই; আমাদের কামলা দেয় আর এখন দেখছি আমার বউএর গুদের ভেতর বেশ লাঙ্গল চালিয়ে চশে দেচ্চে।
চারিদিকে কাক পাখির কলতান আর এরই মাঝে থপ থপ,এহ,ইহ সুখদ্ধনি দুই নারীপুরুষের অবৈধ মিলনের…..এদিকে ঘর্মাক্ত বলদ কেবল এই দর্শক আমি।
আর সেকি দুধ টেপা আর চোষা, শোভা নিজেই টিপে টিপে বোঁটা থেকে অমলকে দুধ খাওয়াচ্ছে, ওর তখন বুকে দুধ ছিল তাই অমলও একেবারে খাটি মায়ের দুধ পেয়ে আর কোন দিকে না দেখে টা চুক চুক করে খেয়ে ভিমের ঠাপ দিয়ে যাচ্ছে আমার বউ শোভাকে।
এদিকে শাশুড়ির কোলে দুধের বাচ্চা দিয়ে নাগরকে বুকের দুধ দিয়ে চুদিয়ে নিচ্চে শহুরে শিক্ষিতা এক গৃহবধূ; এর চেয়ে বড় অশ্লীল দৃশ্য তুই আজকাল কোন ব্লু ফিল্মেও পাবি না…আমি কেবল মোবাইল বের করে ৩/৪ টে ছবি তুলে নেই বুদ্ধি করে, ব্যাস। ওই ছবি পরে আমায় অনেক কাজে দিয়েছিল।
রতন বলে চলেঃ
আমার তখন ত্রাহি মদনের মত অবস্থা; বাধা না দিয়ে আমি চুপ চাপ বাড়ির ভেতর এসে কাপড় চেঞ্জ করে শোভার অপেক্ষা করতে থাকি; এক ঘণ্টা বাদে ও আসে। আমি ওকে কিছুই বুঝতে দেইনি। ও আমায় অনেক ভালবাসে, দেখে কত খুশী হয়, বুঝার উপায় টি নেই কি অকম্মই না করে এল ওই বাগান থেকে।
আমি আরও দুই দিন থেকে শহরে চলে আসি, জানি এতে বাধা দিলে অপমানের সম্ভাবনা বেশী আবার এখুনি বউকে শহরে নিয়ে আসব সে অবস্থা নেই।তাই, ৬ মাসের মধ্যে আবার শোভাকে শহরে নিয়ে আসব বলে ভাবলাম।কিন্তু, কিভাবে ম্যানেজ করব অত টাকা?
দিন রাত এক করে দিতে লাগ লাম টিউশন পড়িয়ে আর ভাবতে লাগলাম আমার বউ তো ঠিকই এক চাষাকে দিয়ে চুদাচ্চে, আর আমি বোকা-চোদার মত বলদের পরিশ্রম দিয়ে চলেছি।
মেজাজ খিচড়ে মাঝে মাঝে ভাবতেম, শোভাকে কলকাতায় এনে বেশ্যা বাড়িতে লাগিয়ে দিলেই তো হয়; ও তো ওই অবৈধ ভাবেই চুদছে!! এটা কেবল ভাবনা আমি জানি, কিন্তু শোভার এই পতনে আমি খুব ব্যাথিত ছিলাম।”
গল্প চলছিল কি বাড়ির কলিং বেলটা বেজে ওঠে; রতন দার গল্পে ছেদ পড়ে যায়। ও গিয়ে দরজা খুলে এক কিশোরী দর্শন সুন্দরি মেয়েকে নিয়ে আসে বসার ঘরে। আমি দেখে অবাক হয়ে ভাবি, রতনদার আত্মীয় বা ছাত্রী হবে….
রাস্তায় দুর্গা পুজোর এত ভিড় লোকের যে জ্যামে গারি আসতে লেট হয়ে গেল, সরি স্যারঃ মেয়েটা বলে ওঠে।
রতন দা ওকে থামিয়ে দিয়ে বলেঃ থাক ও বলে লাভ আছে আর, ফোন করে বললেই তো পারতে দেরি হচ্ছে; এই যে ইনি শিবু আমার বন্ধু মানুষ; আর শিবু এই হল রিটা, আমার মেয়ে সুরমার নার্স ছিল সে; তোর বউদির এক নাম্বার পছন্দের মেয়ে।
রতন দা কপট রাগ দেখায় মেয়েটাকে আরও আগে আসা উচিত ছিল এই বলে..
আমার দিকে চেয়ে মেয়েটা মিষ্টি হেসে প্রনাম করে আর বলেঃ যাই আমি একটু চেঞ্জ করে আসি; ঘেমে সব ভিজে গেছে আমার কাপড়; ভিড়ের মদ্ধে লোকজন আমায় চিপে একেবারে জল বার করে ছেড়েছে…. রিটা বেশ নিজের বাড়ির মত করে ভেতরে চলে যায়, হাতে ছোট একটা ব্যাগ।
আমার জিজ্ঞাসু চোখের জবাবে রতন দা জানালেনঃ মেয়েটা এখানে রিগ্যাল নার্সিং কলেজে পড়ছে; খুব ভাল কাজ কর্মে, মানে বাচ্চা দেখাশুনা, বয়স্ক দের সেবা যত্ন এসবে আর কি। আমার সাথে পরিচয় অমিত বাবুর মাধ্যমে; উনারাই মেয়েটাকে বৃত্তি দিয়ে পড়ান। আর আমাদের কোন কাজ থাকলে পাঠিয়ে দেন…..আমি ই ওকে আসতে বলেছিলেম আজ।
আমি বুঝিনা যে আমাদের কি কাজে আসতে পারে মেয়েটা….দিব্বি সুস্থ মানুষ হয়ে নার্স দিয়ে কি করব; তাই ওনাকে বলে বসি কেন তোমার কি প্রেশার বেড়ে গেচে নাকি ভাই, কই বলনি তো?
আরে কি বলছিস বকরির মত ম্যা ম্যা করে, ওকে তোর রোগের নার্স বলে মনে হচ্চে? রোগ একটা হয়েছে আজ বটে,তোর ওই ফোঁড়া ওঠা মুখ দেখে তোকে রোগীই বলবে সবাই.. ওই দেখ তো, কি মনে হয় কি ধরনের রোগীর দেখভাল করতে পারে ও মেয়েটা দেখ ওই এলো চেঞ্জ করে, দ্যাখ…
আমি ওদিকে তাকিয়ে দেখতেই আমার মনে হল, সত্যিই আমারই রোগ আছে; বাঁড়ার চুলকানির রোগ; ছুকু রোগ বলে যাকে……
একটা সরু লেইস ওয়ালা স্যাণ্ডো সাদা গেঞ্জি উপরে আর একটা ছোট লাল হাফ প্যান্ট পড়ে এসেছে রিটা, হাতে তাও পার্স ব্যাগ একটা,লাল।মদের ঘোরে ছিলেম বিধায়; মাথা ঝাড়তে হল কিছুটা….চোখে চশমাও আছে; খুব মিষ্টি দর্শন কিশোরীই সে।
৫.৩” উচ্চতা হবে, শরীরে এত কোমলতা তার কম বয়সের প্রমান দিচ্ছে। বুকের নিপেল দুত ফুটে আছে ঝাপসা হয়ে, আকৃতি হবে ওই কৈশোর পেড়োন সবে যৌবনের শাঁস জমছে এমন।ওকে দেখে যার সেক্স মনে আসবেনা, মানসিক এবং শারীরিক উভয় চিকিৎসাই দরকার হবে, যদি বাঁড়া নিথর থাকে ওই জিনিসের দর্শনে।
যা হোক, রিটা ওর হাতের পার্স টা একটা সিঙ্গেল সোফায় রেখে আমাদের সামনের বোতল থেকে আরও মদ ঢালতে ঝুকে পড়ে, ওর নিজের জন্যেও নেয়। দেখি, গলার নিচ টা দিয়ে বোঁটা পর্যন্ত দেখা যায়, কোন খুত নেই, হাল্কা লোমের আভা সমস্ত খোলা অঙ্গে.মাথার চুল কোমর ছোঁয়।
এখনও দেরির রাগ কমেনি স্যার, এত জ্যাম বাইরে, দেখুন না একবার রাস্তায় গিয়ে; আচ্ছা বাবা। এইযে কানে ধরছি আর হবেনাঃ এই বলে রিটা দুই কান ধরে হাত গুলো একেবারে দুইদিকে ছড়িয়ে; তাতেই বগল জোড়াও দেখা হয়ে যায় আমার, এত মসৃণ পেলব বগল আমি জিন্দেগীতে দেখিনি; ঈষৎ কাল আভা, ঘামের দাগের মত।
রতন দা তার মিছে রাগ ভেঙ্গে, হেসে বলে থাক আর কানে ধরে কি? এখন রাগ ভুলিয়ে দাও, দেখ আজ তোমায় দেখতে আমার বন্ধু আছে… বস বস এস। Sali k chodar golpo
আমার আর রতন দার মাঝ খানে সহজ ভাবে বসে পড়ে রিটা, বসে মাথার চুলে খোঁপা বাধে, তাতে ওর গায়ের একটা হাল্কা ঝাঁঝালো গন্ধে নাক চনমন করে আমার। আমরা ড্রিঙ্ক নেই আর ওদিকে রতন দা ওর বাহুতে হাত বুলিয়ে গেঞ্জির উপর দিয়ে আলতো করে ওর একটা দুধে ছুয়ে দেয়।
লজ্জা পায় সে, আমার দিকে তাকিয়ে রতনের কাঁধে মাথা রেখে বলেঃ আপনার বন্ধু আমাকে খারাপ মেয়ে ভাবছেন; তাই আমায় ছুঁতে চায়না…..
রতন ওদিকে রিটার কাপড় গলায় উঠিয়ে একটা দুধ বার করে ফেলে, আর আমার একটা হাত ওর শরীরে দিয়ে বলেঃ ও আজ আমাদের ভালবাসতে এসেছে শিবু, নিয়ে দেখ না, কেমন।
ব্যাস আমি আর থামিনা, ওর বাহুতে চুমু দিয়ে কাপড়ের উপর দিয়ে শুধু নিপেল একটা ধরি, রিটা কেপে ওঠে তাই অর্ধেক হাতে আসে এমন দুধ হাতে নিয়ে কাপিং করে ওর খোলা গলাতে চুমু দেইঃ না আমি তোমায় খারাপ মনে করছি না, এত কোমলতা না নষ্ট হয়ে যায় এই ভেবে…
রতন গেঞ্জিটা খুলে দেয় গলা দিয়ে আর আমি মোহাচ্ছন্নের মত মুখ সরু করে রিটার একটা মাই মুখে নিয়ে খেতে শুরু করি, রতনও থেমে থাকেনা; ছোট বুকে রিটা আমাদের দুইজনকে সুন্দরভাবে সোফায় বসে দুধ দিতে থাকে; কি আমার চোখ যায় ওর উরুর দিকে, বসার কারনে ওটা গুঁটিয়ে জাঙ্গিয়া হয়ে গেচে আর উরুতে হাত চলে যায় আমার।
রিটার বগল আমায় খুব টানছিল এক মাদকতার গন্ধে; ওকে বলে নেইঃ দাও একটু তোমার বগলের মধু চেখে দেখি; ও হেসেই হাত তুলে একটা বগল তুলে দেয় আমায়, আমি ছোট ছোট চাটা দিতে থাকি গন্ধটা শুঁকে; এতে ওর সরিরের লোম দারুয়ে যেতে থাকে।একিসাথে চলে নিপেল খোঁচানো আর বগল লেহন….হলকা টক সাদ পাই বগলে আর একদম নরম, কামড়ে একটু চুষেও দিলেম।রতন মুখ ঘোষছিল আরেক বগলে…..
এটা অন্যায়, আমার কাপড় নেই আর আপনারা খুব ঢেকে আছেন; দেখিঃ বলে রিটা রতনের গায়ের জামা খুলে ওকে খালি গা করে দিয়ে আমাকেও একই করে, আমায় তেনে দাড় করায় আর প্যান্টের বেল্ট খুলে নামিয়ে দেয় সেকেন্ডের মধ্যে।
রতন আমায় বলেঃ চুপ চাপ থাকিস নে, নইলে ওই তোকে রেপ করে দেবে। বলে রতন রিটার প্যান্ট টা ধরে নামিয়ে দেয়, আর পুরো উলঙ্গ হয়ে যায় আমাদের নার্স।ওর সৌন্দর্যের সম্মানে আমরা দুজনই দাড়িয়ে ওকে দুদিক থেকে আলিঙ্গন করি, আর রতন রিটার একা পা একটু তুলে আমায় দেখায় ওর গুদ, পাতলা ছোট ঠোঁট কিছুটা বাইরে বেরন, অভিজ্ঞতার চিহ্ন। নিজ গরজেই আমি পাছায় চলে যাই, পোঁদের ফুটোতে ছোট গুঁটি হয়ে আছে, টিপে কুরে দি অল্প।বাল বিহিন চকচকে কামান গুদ…
রিটা খুবই লক্ষ্মী মেয়ে, দেখ না এখুনি ভিজে গেচে, মেলে দেয় ছোট গুদ, ওতে জলের আভা… রিটা এবার ধাতস্থ হয়ে দেখি আমাদের বক্সারের উপরে হাত দিয়ে বলে, এগুলি কি, আপনাদের কিছুই হইনি; মাথা তুলে স্যালুট করছে দেখ….ধরেছে আমায় ওদের মনে ধরেছে…
কি বলে কি কাজ, আরেক টু আদর করব না তো, রিটা আমাদের পায়ের কাছে প্রভু ভক্ত কুকুরের মত বসে পড়ে, রতন আর আমার বাঁড়া বের করে তাই নিয়ে দুহাতে সমানে আগু পিছু করে ঝাকাতে শুরু করে; বিচিতে আদর দেয় আর জিভ লাগিয়ে আমাদের মুণ্ডীর চামড়া ছাড়াতে নেয়; কট কটীয়ে ওঠে আমার বাঁড়ার মাথা এতে…..বলিনি আমাদের বাঁড়া ভাই আগেই দাড়িয়ে রেডি ছিল শোভা বউদির কামের কাহিনি শোনার সমে।
আমি রিটার মাথার চুলে আশীর্বাদ করার মত করে হাত বুলিয়ে ওর গাল টিপে দেইঃ naughty nurse,little hotty…….চশমা চোখে এমন মিষ্টি দর্শন মেয়ে যে এভাবে বাঁড়া চাট তে পারে আমার ধারনার বাইরে ছিল; পালা করে রিটা আমাদের বাঁড়া বিচি চেটে চুষে চতাস চকাস চুক শব্দে ঘর ভরিয়ে দেয়; গাদায় গাদায় থু থু পড়ে আমাদের বাঁড়ার সর্বত্র আর মালিশ চলে…
এবারে রিটা উঠে ওর পার্স টা থেকে চুলের ব্যান্ড বের করে চুল বাধে; দেখি একটা ফিতে মত ওটা টাই; গলায় পরা তাই…নিজের গলায় পরে উলঙ্গ শরীরে টাই দিয়ে কি ঢাকবে বুঝিনা…আমরা দুজনে দাড়িয়ে।
রিটা কাছে এসে টাইয়ের মাথাটা নাচিয়ে আমদের বলে; কে নেবে আমায় আজ? চাও তো নাকি?
রতন দা টাই টা হাতে নিয়ে ওকে জড়িয়ে চুমু দেয় একটাঃ লক্ষ্মী মেয়ে, শিবু আজ গেস্ট, এটা ওকে দেই চল….কি জানি খেলা একটা যা রতন আগেই খেলেছে আর আমায় আজ দিচ্ছে, হাতে রিটার গলার টাই আমি নিলাম ওকে আদরে জড়িয়ে ধরলাম, কিন্তু…..
রিটা কুকুরের মত চার হাতে পায়ে মেঝেতে বসে পড়ে; বলেঃ চল বিছানায় নাও আমায় প্লিজ…
রতন দা আমার বিস্ময় কাটাতে আমায় বলেঃ চল বেডরুমের দিকে …. ও ওভাবেই আসবে; একদম যা কি তাই।
আমার হাতে রিটার টাই, আমি আর রতন বেডরুমের দিকে যাই আর রিটা অমন কুকুরির মতোই চার হাত পায়ে আমাদের মাঝে হাঁটতে হাঁটতে চলে; তাকিয়ে কিস করার ভান করে…
বিছানাতে পৌঁছে আমি রিটাকে কোলে তুলে বিছানায় ছুড়ে দি হাল্কা ভাবে; আর সোজা ওর পা ফাঁক করে ছোট্ট মিষ্টি গুদের পাপড়ি মেলে চুমু দিয়ে উরুতে হাত বুলাই আর চেটে দিতে থাকি গুদের ভেতরে; ইসস কি ভাল তুমি; এই আমার ওটা খেতে কেমন বল..
আগে খেয়ে তো নেই… ওদিকে রতন রিটার মুখে ওর বাঁড়া চাটাতে লেগে পড়ে; ওর টা ৭ ইঞ্চির আসে পাশেই প্রায় আমরা সমান। হিসস হিসস, এইইই বলে রিটা হঠাত আমার মুখে ওর গুদ চেপে ধরে কোমর চেগিয়ে; নোনতা নোনতা জলে আমার মুখ ভরে ওঠে।
আয় ভাই, তোর বাঁড়াটা ওকে দে মুখে, দ্যাখ কেমন করে; বলে রতন ওর বাঁড়া টা ঘষে রিটার পায়ের ফাঁকে গুদে, কি রিটাই ওটা হাতে নিয়ে অল্প অল্প করে ভেতরে চালিয়ে দেয় আর বলে চালিয়ে যান স্যার; জল পরা বন্ধ করে দেন আমার…
আমি রিটার মুখের কাছে বাঁড়া নিতেই ও আমায় আবার টাই ধরিয়ে দেয় আর খপ করে মুখে বাঁড়া নিয়ে চুষতে থাকে; রতনের ঠাপে বিছানা সহ দুলে আর থপ থপ শব্দে চলতে থাকে খেলা। Bangla Panu Choti
রতনের ঠাপের এক পর্যায়ে রিটা আমার বাঁড়া ছেড়ে বলতে থাকেঃ দাও পুরটা দিয়ে গেথে দাও; বলে সে নিজেই কমর নাড়িয়ে নাড়িয়ে পুরো শরীরে এক অদ্ভুত নাচ তোলে, ওর জল খসছিল আসলে; রতনও ওর উপরে পড়ে একেবারে জাপটে ধরে রিটার গুদে নিজের বীর্য বর্ষণ ঘটীয়ে দেয়….
নিজের গুদ পরিস্কার করে রিটা টিস্যু দিয়ে আর আমায় ডাকে।
রিটা আমায় ওর উপরে ওঠাতে চায়; কিন্তু আমি ওকে ডগিতে বসিয়ে আগে ভাল করে পাছা টিপে টিপে একটু গরম করি, পিঠে আর বগলের নিচ দিয়ে মাইয়ের বোঁটা ছেনে দেই; এবার ওর পিছনে গিয়ে ওর গুদে দেই বাঁড়া। আবার রিটা বাধা দেয়….
মুখ ঘুরিয়ে আমার হাতে টাই টা দিয়ে বললেঃ Fuck Me, like you own me plz, আমি আর কি হাতের কব্জিতে টাই জড়িয়ে ওর কোমর, কখনও ঘাড় ধরে আমি ঠাপ মেরে চলি; লাল লাল হয়ে যায় রিটার পাছা আমার হাতানিতে; ও এবার পেছন থেকে ওর পিঠ ঠেকিয়ে আমার বুকে লেগে যায় আর পিছে মুখ দিয়ে আমায় চুমু দিয়ে বলে, এবার আমার পালা…দেখি।
আমায় শুইয়ে দিয়ে রিটা বাঁড়াটা আরেকটু ছেনে নেয়, পা ফাঁক করে পোঁদ উচু রেখে এক ধাক্কায় ঢুকিয়ে নেয় আর প্রায় ৬ মিনিট এভাবে চালায়, ঘোষে ঘোষে আবার আমার কাঁধে হাত রেখে নিচের দিকে ফক ফক করে ঢুকে যাওয়া বাঁড়ার চলাচল দেখে আর আমায় মাঝে মাঝে কিস করে…আমি শুয়ে ওর বুক আর বগলের ঘেমে ওঠা দেখে তাঁতিতে উঠতে থাকি। জানি ওগুলো হাতে পড়লেই আমার রস বেরিয়ে যাবে, তাই একমনে রিটাকে কাজ চালাতে দি।
আমি ওই ভাবেই এবার বসে পড়ে রিটাকে জড়িয়ে ধরে ওর দুধ খেতে থাকি আর ও আমার মাথায় হাত দেয়াতে ওর বগল মেলে যায়, আর সামলাতে পারিনা নিজেকে; বগলের ঘ্রানে আমার ভেতরের বীর্যগুলো একেবারে ছর ছর করে রিটার গুদের ভেতরে পড়তে থাকে….আহহহ এত পার তুমি,নাও নাও, ওহহহ ..
রিটাও আমায় জড়িয়ে ধরে মুখে চুমু খেতে থাকে, ইসশ ইয়ী দাও আরও আরও ওহহহ ভরে গেল সব, নিজেও সে রাগ-পতন ঘটীয়ে দেয়।
রতন ওইদিকে বসে বাঁড়া খেঁচা দিচ্ছিলে; প্রায় রেডি ও আবার….
এক শট পোঁদেও মেরে দেই রিটাকে; ও এটা আশা করেনি যে একজন শিক্ষক মানুষ পোঁদে চোদার মত মানসিকতা থাকতে পারে; পুটকিতে চোদার সমে ওর পোঁদের পায়খানা আমার বাঁড়ায় লেগে যায়,পোঁদের পিচ্ছিলতা বেড়ে যেতেই আমাদের মধ্যে ভিশন এক তোড়জোড় লেগে যায় হেগেল পোঁদ চুদার….
আমি আর রতন মিলে সেদিন আরও দুবার রিটাকে কাজ করিয়ে নেই; ও নিজেই আসলে হট হয়ে ছিল….শেষ বারে রতন যখন ওর উপরে উঠে ঠাপায় তখন আমি রিটার মুখে ঠাপাই; যখন মুখেই বীর্য ঢালি তখন রিটার গলা বেয়ে গিলে ফেলার দৃশ্যটা আমার খুব মনে রয়ে জায়….ভেবে রাখি যে শালুকেও অমন করে একতা শট দিতে পারলে ভাল হবে…..পড়ে আমরা রিটাকে মাঝখানে নিয়েই শুইয়ে পড়ি ক্লান্ত হয়ে।
আমার মনের অবসাদ অনেকটাই কেটে যায় অমন দুর্দান্ত ভোগ আয়োজনে…
পরে আমি রতন কে জিজ্ঞেস করেছি রিটার ব্যাপারে; রিটা নাকি অমিত বাবুর স্পেশাল জিনিস, উপহার হিসেবে ওকে দেয়া হয়, আরও মেয়ে আছে। কেননা একজনকেই সবখানে পাঠালে বুকে-বগলে কড়া ফেলে দেবে লোকে ডোলে!!
শুধু বুঝলেম, কিছু পেতে হলে কিছু হারাতে হয় তাইই নয়, কিছু হারালে, কিছু পাওয়াও যায়…আমার বউ শালু দুই জনকে দিয়ে মারায়, তার যে আফসোস ছিল তা রিটাকে পেয়ে আমার কমে আসে।
এরপরদিন আবার রতন দা কে নিয়ে বসি, এবার ওনার বাসার পেছনের বাগানে, খরের ছাউনি দেয়া শেডের নিচে; বোতল খুলে উনি আবার তার গল্প শুরু করেনঃ
সেরাতে আমি মাগী বাড়ি গিয়ে ১ হাজার টাকা দিয়ে একটা সুন্দরী মেয়েকে বেশ আয়েশ করে চুদলাম; মনের মধ্যে এ নিয়ে আমার কোন ক্ষোভ ছিল না; যেমন এখন তোর নেই রিটাকে ওভাবে পাবার পর।
এরি মধ্যে কলেজের ফাংশনে আমার দেখা হয় অমিত আর অভিজিত দুই রাঘু বোয়ালের সাথে যারা কলেজের প্রভাবশালী ট্রাষ্টি। তাদের অনেক ব্যাবসা সম্পত্তি, বাড়ি ফ্যাক্টরি কত কি যে গুনে শেষ করার জো নেই।
অমিত বাবুর এক পার্টি তে গিয়ে উনাকে অনুরধ করি আমার একটা প্রমোশনের জন্য; উনি খুব বিনয়ি মানুষ এমনিতে… আমায় বলেনঃ দেখেন রতন বাবু, আপনের স্টুডেন্ট রা আপনাকে খুব ভালবাসে আপনার যোগ্যতা আর সততার কারণে। ৩ বছরের আগে কারুর তো প্রমোশন হয়না আপনের এখনও দেড় বছর পড়েনি, আপনি কিকরে ঘোড়া ডিঙ্গিয়ে ঘাস খাবেন মশাই??
আমিঃ কি করতে পারি বলুন খুব দরকার, হিম শিম খাচ্চি বউ বাচ্চা নিয়ে..
অভিজিত বাবু এর মধ্যে এসে পড়েনঃ দেখ রতন আমরা কি হেল্প করতে পারি? তোমাকেও কিছু দিতে হবে, আর আমি বললেই তুমি বলবে যে আমরা কুমিরের মত তোমায় গ্রাস করতে চাইছি।
আমি তো কুমিরের চুদা খেয়ে গ্রাম থেকে এলাম; তাই সাহস করে বলেই ফেললামঃ আপনি বলুন আমার কাছে এমন কি আছে যা আপনাদের উপকারে আসতে পারে, জাস্ট বলে ফেলুন; আমি তখন মদের ঘোরে এক গুয়ে ষাঁড়ের মত শিং বাগিয়ে আছি…. প্রমোশনের ওয়াদা আজ আমার পেতেই হবে, তা ঘোড়া ডিঙ্গিয়েই হোক আর ঘোড়া চুদেই হোক।
উনারা আমায় একটু সাইডে নিয়ে নিবির ভাবে বলেনঃ দেখ রতন, আমাদের কোন অভাব নেই, দিতে পারি অঢেল তাও ফুরবে না এই অবস্থা; তোমাদের ওই কলেজ চলে আমাদের ইশারায় কত মেয়েকে আমরা নকরি দিয়েছি হিসেবের বাইরে; কিন্তু আমাদেরকে খুশী করে চলতে হয় তাদের; তা হলে না, আমরা কাউকে নিয়ে টানা টানি করি না ব্যাস।
শোন ঃ তুমি যদি রাজি থাক তো তোমার বউকে আমার সহকারি হিসেবে নকরি লাগিয়ে দিতে পার; আবার নাও পার। তোমার বউ অত্যন্ত সুন্দরী মহিলা, আমরা সৌন্দর্যের ভাল দাম দেই…
আমি জানতাম আর এই কথা টা শুনতেই তো এইখানে আসা; আমি মেপে মেপে উনার কথার জবাব দিলেমঃ দেখুন মশাই, আমার দরকার সচ্ছলতা, এখন মান সম্মান বজায় রেখে যদি আপনি আমার বউকে চাকরিতে নিতে চান তো আমার আপত্তি কি?
ওসব নকরি ফারকি কিছু না, শোভার উপর আগে থেকেই নজর ছিল ওদের, ওরা ওকে ভোগের মাল বানাতে চায় আমি জানি; আর শোভা তো ব্যাভিচারিনি, চাষা চুদানি হয়েই গেচে, ওকে যদি বলি দিতেই হয় তো সমস্যা কোথায়?
অমিত বলে যায়ঃ আপনি পুরুষ আমিও পুরুষ, বলুন সুন্দরী রুপবতি নারীর কি ব্যবহার হয়? তবে এর জন্য যদি তোমার বউকে জোর করে নিতে হয় তো ভাই আমরা নেই, আমাদের ওসবের অভাব নেই কোন, একটা গেলে আরেকটা লাফাতে লাফাতে আসে। বল তুমি জেনে বুঝে তোমার বউ টাকে আমাদের কাজে লাগাতে পারবে, রতন? নাকি এটা অত্যাচার মনে হচ্চে আবার?যদি পার তো আমরাও পারব তোমার কাজে আসতে; give ছাড়া take হয়না রতন, যদি হয় তো সেটা এই বাতাস খালি…..এ তো ফ্রি, পয়সা লাগেনা।
আমি ওনাদের বলে আসলাম, আমি ২ টা দিন চিন্তা ভাবনা করি জানাব। সত্যি ওনাদের তরফ থেকে কোন জুলুম ছিলনা; কিন্তু আমিই চাইছিলাম আমার গ্রামে রেখে আসা নষ্ট বউটাকে পুঁজি করে ভাল কিছু বাগাবার জন্য।
বউএর উপর জোর জুলুম করা যাবেনা, এই লাইনে আসতে হলে দরকার মজা পাওয়ার মত একটা মানসিকতা,যদি শোভা এতে মজা না পায় তাহলে সে ফেল; এটাই আমায় সেদিন পই পই করে বলে দিল অমিত আর অভিজিত বাবু। সেই কথা মাথায় নিয়ে আমি বাসায় এলাম আর মদের বোতল খুলে ওর মদ্দে ঢুকে পড়লেম।
না না, আমি মদ খেয়ে পাগল দেবদাস হয়ে যাইনি সেদিন; শুধুই ভাবছিলেম, এটা তো ভাই প্রতারনা। আমি দিন দিনের পর দিন খেটে খুটে পয়সা রোজগার করচি বউ বাচ্চা খাওয়াতে হবে বলে আর ওদিকে আমার বউ ই কিনা ওর বুকের দুধ বিলিয়ে দিয়ে ঠ্যাং মেলে চাষার বাচ্চার ঠাপ নিয়ে কোমর নাচাচ্ছে? ভয় দেখিয়ে অন্যের মাকে চোদা
হ্যাঁ, আমি ডিভোর্স দিয়ে দিতে পারতেম, কিন্তু আমার মেয়েটার কি হবে? ওকে তো আমি পাবও না আবার ওই ব্যাভিচারিনির কাছে সুরমাকে দিয়ে দেব ওত বড় মদন আমি নই…. আমার ভালবাসার চিতা জ্বলে গিয়ে তারই শ্রাদ্ধ খাচ্ছিলাম মদের বোতল থেকে……পরিকল্পনা চলতে থাকল।
আমি পরদিনই চলে যাই অমিত বাবুর বাংলোতে। দিনের বেলায় ওনার বাংলো বাড়ি দেখে আমার মাথাটা ঘুরেই গেল; বুঝলেম, এই অমিত বাবুর সম্পদ গাই থেকে দুধ একবার ভাল করে দুয়োতে পারলে আমার আর চিন্তা নেই…
বাংলোয় গিয়ে আমায় বসার ঘরে বসিয়ে কিছুক্ষণ বাদেই অমিত আসল; আমায় কথায় কথায় জিজ্ঞেস করতেই আমি বলে দিলুম যে, আমার আপত্তি নেই; তবে আমার বউকে আবার বাজারে বেশ্যা বানিয়ে দেবেন নাতো?
অমিত আমার দিকে এমন ভাবে চায় যেন গাধা দেখছে, বলেঃ তোমার মনে হোল যে আমি বাজারে বেশ্যার দালাল? আমি দালাল, তবে কোটি কোটি টাকার, এমন বোকার মত কথা বলনা; বল তুমি এখন থাক কোথায়?
মুখ শুকনো করে বল্লেমঃ কড়ি বাজারের পাশে একটা বাড়ির ২ তলায় ২ টা রুম, একটা কিচেন ভারায় নেয়া আছে আমার, কিন্তু কলকাতার খরচে আমি ক্লান্ত, পয়সা জমাতেই আমি বউকে ৩ মাস হয় গ্রামে রেখেচি…তবে ইনকাম বারলে আবার নিয়ে আসব।
অমিত আমার গ্লাসে হুইস্কি ঢেলে বলেঃ পরান তলার ভাল রাস্তায় আমার একটা এপার্টমেন্ট আছে, যাও গিয়ে ওটা দেখে এসো, ভাড়া ৭ হাজার দেবে এই নাও চাবি।
আমি আৎকে উঠিঃ ৭ হাজার ভাড়াই, তো খাব কি বউ নিয়ে অমিত বাবু, আপনি আমার সাথে মস্করা কচ্চেন নিশ্চিত।
উনি আমায় আশ্বস্ত করে বলেনঃ আরে বলচি ওটার আগের ভাড়াটে ৭ দিত, তোমায় দিতে হবে না, যাও তোমার বউকে গ্রাম থেকে নিয়ে এসো। তবে রতন, আমায় বল, কেন তুমি তোমার অতীব সুন্দরী বউকে বাসায় বাঁ গ্রামে না রেখে কলকাতার এই বিলাস জীবন চাও, কি এমন হোল… আমায় ডিটেল জানতে হবে।
এই প্রথম কেউ জানতে চাওয়াতে আবেগে আমার শোক সব বেরিয়ে আসতে চাইল;কি যন্ত্রনা মনের মাঝে লুকিয়ে রেখেছি তা কেবল আমিই জানি।
ভেবে ভেবে আমি ক্লান্ত হয়ে গিয়েছিলাম, তাই আমি আমার সমস্ত রাগ খুলে বলে ওনাকে আমার বউ শোভার কীর্তি জানিয়ে দিলেম; সাথে মোবাইলের ছবিটা দেখাতে ভুলে গেলেম না, যেখানে শোভা জড়িয়ে ধরে কোমর পেতে ছিল অমলের সাথে।
অমিত বাবু বলেনঃ না, মনে হয় তুমি ভুল করনি, যদি বউ অন্য কাউকে চুদেই, তবে এমন জায়গায় চুদুক যেখানে সবার ভাল হয়। এই গ্রাম্য ছেলে তো ছক্কা মেরে দিল; এবার তোমার ছক্কা পেটাবার পালা।
একটা ময়না পাখি, পোষ মানতে মোটামুটি ৩ থেকে ৬ মাস সময় নেয় রতন, মানুষ বাগান তো আরও কঠিন ব্যাপার, তাই ধীরে ধীরে এগবে। ল্যাজে গোবরে করে ফেললে তোমার প্রমোশন তো পরের কথা, চাকরিই আমি খালাস করে দেব; এই বলে সেদিন আমায় অমিত ওর এপার্টমেন্ট এর চাবি দিয়ে দিল।
তখনই ওই বাসার ভাড়া মাসে ৭ হাজার, এখনকার দিনে তা ১০ হাজারের কমে পাবেনা; এলাকা ভাল আর বাসাটাও সেইরকম। তিনটে বড় বেডরুম, তিন বাথ সব সেট করা, নিচে দারওয়ানও আছে। আমি তার পরদনিই মালামাল উঠিয়ে, ছুতোর মিস্ত্রি এনে সব বেড রুমে পিপ-হোল বানিয়ে নিলুম। ভেতরে কি হচ্চে টা আমি দেখতে পারব আর অমিত কেও ওটা জানালেম না।
এবার সময় হোল শোভাকে খবর দেবার যে আমারা আবার একসাথে শহরে থাকতে যাচ্ছি। তাই ওকে ফোন দিলেম, আর ও শুনে কেমন যেন মিইয়ে গেলে; বলে কিভাবে পাবে ওত টাকা? আর এখানেও তো ভাল, সত্তিই নিয়ে যেতে চাও আমায় ওখানে?
আমার রাগ টা আবার চড়ে, কিন্তু মিষ্টি করেই বলিঃ হ্যাঁ হ্যাঁ সেটা আমি সামলাব তুমি এসই না। ৬ দিন পরে আমি তোমায় নিয়ে আসচি মনে কর।
শোভার মন খারাপ হয়ে গিয়েছিল শহরে আসার কথা শুনে, কেননা ও তো ওখানে মজাতেই ছিল বেশ। জওয়ান অমলের বাঁড়ার ঠাপ আর খেতে পারবেনা জেনে মন খারাপ হয়ে গিয়েছিল আর কি। তাই আমি মনে মনে ভাবলাম, খাও আরও কটা দিন ভাল করে ওই চাষার মধু নিংরে নাও, তোমায় আমি নিংড়বো এখানে এনে…
হাল যেহেতু একটা হলই, তাই জমান টাকা থেকে একটা ভাল অথচ বেশ ছোট ডিজিটাল ক্যামেরা কিনলেম; ওটা লাগবে, আবার যদি ফাঁকে ফকরে ওই অমল আর শোভাকে পাই তবে এবার একেবারে শোভাকে দাসী বানিয়ে ফেলব বউ থেকে।
এবার গ্রামে গেলাম, আমায় দেখে শোভার মন টা আরও খারাপ হয়ে গেল, আমি পাত্তা দিলেম না। রাতে শোবার সময় আমিই ওকে বলে চুদলাম এক চোট, দেখি গুদ একেবারে ঢিলে ভস্কা হয়ে এয়েচে ওই চাষাটার ঠাপের কল্যাণে, আমি ওকে কিছুটি বুঝতে দিলেম না, ও খুব সুখ পাবার ভান করলে কিন্তু আমি বুঝলাম তেমন একটা টেরি ও পায়নি। তাই ঘাপটি মেরে ঘুমানর ভান করে পরে রইলেম… দেখি রাতে কিচু ঘটে কিনা।
শোয়া ঘণ্টা মত পরে শুনি কে ডাকে ফিস ফিস করে মাথার উপরের জানলা দিয়ে, কি শোভা তরিত গতিতে উঠে যায় আমার পাশ থেকে; উকি দিয়ে দেখে নেয় আমি ঘুমচ্চি কিনা…. পুরই জাগা, তা ভানে ছিলেম ঘুমে একেবারে কাদা…
দেখ, কি করে এক কামার্ত রমণী বাহির থেকে নাগরের ডাক পেয়ে, স্বামি সন্তান ফেলে রাতের আধারে বাইরে চলে গেল….
শোভা জ্যোৎস্না রাতে আস্তে করে দরজা খুলে ভিজিয়ে দিয়ে বেরিয়ে যায়। আমি এক মিনিট ওভাবে থেকে আমার মেয়েটাকে একবার দেখে একটু আফসোস করে ওদের পিছু নিতে ক্যামেরা নিয়ে বেরিয়ে যাই।
বোঝা যায়না ওরা কোন দিকে গেল তাই বাড়ির চারিপাশে লুকিয়ে একটা চক্কর দেই, হাত পা কাঁপে আমার। ও দেখি পাক ঘরের ভেতর নরা চড়া দেখা জায়,ধিরে ধীরে এগিয়ে দেখি জানালা দিয়ে চাঁদের আলোয় পাক ঘর আলোক ময় হয়ে আছে আর আমার বউ শোভা আর অমল একে অপরকে জড়িয়ে দেহ পারলে মিশিয়ে দেয় একে অপরের সাথে।

রতন কথোপকথনঃ

ফিস ফিসিয়ে কথা হচ্ছিলো ওদের মাঝে; জলদি করতে হবে, তোর দাদা ঘুমিয়ে আচে ঘরেঃ শোভা।
তুমি শহরে চলে গেলে খুব খারাপ লাগবে গো বউদি, তিন মাস আমায় দুধ দিলে, এখন কে দেবেঃ অমল শোভাকে জড়িয়ে ওর দুধে হাত দেয়, গলায়,কাধে, বাহুতে মুখ ঘষে আর বলে।
শোভার পরনে একটা রঙ্গিন ম্যাক্সি,আর অমলের একটা লুঙ্গি গায়ে খালি…শুকণো খটখটে কিন্তু শক্ত শরীর ওর।
যতটা পারিস এখন খেয়ে নে; সরসর করে শোভা নিজেই পুরো ম্যাক্সি তুলে ফেলে বুক অব্ধি, তৃষ্ণার্ত অমলের ঠোঁট খুজে নেয় স্তন্যদায়ি বোঁটা আর সে ঝুকে দাড়িয়ে চুষে চুষে গিলতে থাকে বুকের দুধ;চোক,চূক চোঁ স্রপ স্রক আওয়াজে বঝা যায় দুধের ধারা পড়ছে তার জিভে…
মুখে দুধ নিয়ে সে শোভার ম্যাক্সিটা মাথা গোলীয়ে খুলে দেয়; শোভার পরনে সায়া ছিলনা, ও রেডি হয়েই ছিল আজ উলঙ্গ দেহ অমলের সাথে মেলাবে বলে। বাচ্চাকে দুধ দিতে হয় বলে ব্রা সে পরেনা; অমলের খোলা পিঠে হাত বুলিয়ে বুলিয়ে শোভা অমল কে দুধ বিলয়।
শোভার খালি হাতটা দেখি অমলের লুঙ্গির উপর দিয়ে একটা ভাল আকৃতির কলা পেয়ে গেল কি লুঙ্গির গিট আর রইল না, সড়াৎ করে অমলের লুঙ্গীটা পড়ে যায় মাটিতে পায়ের কাছে; দুজনেই এখন সমান…উলঙ্গ এক রাখাল আর আমার শহুরে বধূ।
যেভাবে আমার স্ত্রী শোভা, অমলের সামনে পুরো উলঙ্গ হয়ে গেল, উভয়েই আসলে উলঙ্গ; এতেই অনেকটা বুঝে যাই তারা এই সঙ্গমে বেশ অভ্যস্থ হয়ে উঠেছে..প্রতিদিনের স্বাভাবিক খেলা এটা তাদের।
শোভার পিঠময় ঘুরে বেড়ায় অমলের হাত জোড়া, নধর পাছার খাঁজ বেয়ে পেছন থেকে গুদের মাঝে সে আঙ্গুল চালায়,লিক লিকে আঙ্গুলে ভেজা ছাপ দেখি। Bangla New Choti Golpo Online
ওদিকে শোভার চাপাকলির মত হাতে আঙ্গুলে সেই বাঁড়া, যার লোভে শোভার এই অবস্থা আজ…স্বামি তো পাশের ঘরে আছেই, তাও এই বাঁড়ার চৌম্বক আকর্ষণে সে আজ বিছানা ছাড়া…
সাইজ খারাপ ছিলনা বাঁড়াটার, তবে সেই একেবারে বিরাট বড়ও যে তাও নয়…লম্বাটে তবে সরু মতো;একেবারে টন টনে হয়ে শোভার হাতে রয়েছে।আর শোভা সেটা কাছে টেনে নিজের উরুতে, গভীর নাভিতে, তলপেটে আর গুদের চুলে নিজেই ঘষিয়ে ঘষিয়ে তাতিয়ে নিচ্চে আর।এবার সে দুধ পান রত অমলকে ঠেলে দেয়…সময় নেই জলদি করতে হবেঃ শোভা।
বলে সে অমলের বাঁড়া ধরে, কোমর ভাজ করে সামনে ঝুকে পড়ে। একটা বাছুর পাশে দাঁড়ালে যেমন উঁচু হবে, শোভা অমলের সে লেভেল হয়ে, দাড়িয়ে দাড়িয়েই ঝুকে পড়ে অমলের বাঁড়া মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে;বাঁড়া ঝাঁকাবার ফলে তার হাতের চুরি রিন রিন করে বাজে, তাই চুরিগুলো টাইট করে উপরে উঠিয়ে দেয় আর অমল সামান্য কুঁজো হয়ে শোভার বগল তলা দিয়ে ওর দুধ, পেছন থেকে কোমর, উরু, পাছা সব হাতিয়ে যাচ্ছিল…
৩ মাস হয় তাদের এই যোগাযোগ, জানিনা এমনিতে রাতে ওরা কোথায় এই জজ্ঞসাধন করত, তবে আজ এই জ্যোৎস্না স্নাত পাক ঘরেই তাদের কর্ম চলতে থাকে…
হাতের তালুর উপর অমলের বাঁড়াটা নিয়ে, জিভ চালিয়ে যাচ্ছে শোভা; যেন চকবার আইসক্রিম পেয়েছে কুনো তৃষ্ণার্ত কিশোরী; বাঁড়াটার উপর থু থু নিক্ষেপ চলে; শিটিয়ে উঠছিল আমার কান মস্তিস্ক সব; এখন কি চিল্লাপাল্লা করে লোক জন জোগাড় করব, যে, আমার দুধেল বউ তার অবৈধ নাংকে নিয়ে বাঁড়া চুষতে লেগেচে?..শোভার মুখে অমলের মদন জল পড়ে বুঝি, ভেজা আওয়াজ হয়, ছেপ ছপ, ছকাস জিভ মুখের ধ্বনিতে বোঝা যায়।
বাঁড়া বিচি দুহাতে বেশ ডোলে নিয়ে শোভা আবার সোজা হয় কি অমল এবার হাঁটু গেড়ে বসে শোভার যোনি প্রদেশে মুখ জিভ সঞ্চালন করে; ভিজে নালা হয়েই ছিল গুদ, আর অমল ওই রস ভিষন ভাবে মুখ ঘুরিয়ে ঘুরিয়ে চেটে চলে; মাথায় বউদির হাত, ঠেলে দিতে চায় আস্ত ভেতরে।গুদের ঠোঁটের দু ধারেই বেশ ঘন চুল ছিল শোভার, পুরো তিন কোনাতে ছেয়ে থাকা বেশ অনেকটা নক্সার মতো লাগত ওটা আমার কাছে; যা এখন তার নাং অমলের হাতের আঙ্গুলে জড়িয়ে ….
শোভা দাড়িয়ে অবস্থায় পাদুটো ফাঁক করে কোমর ঈষৎ নিচু রেখে অমলের মুখের উপরে ঘোষে ঘোষে দেয় গুদের বেদিটা আর অমলের পিঠে আর মাথায় সন্তুষ্টির পাল্টা আদরে আঙ্গুল বুলিয়ে মাঝে মাঝেই কোমর দুলোয় ম্রিদুলয়ে….হীসস আরররে;অস্ফুট স্বরে সে সুখের জানান দেয় অমলের জিভের স্পর্শের প্রকপে।
অমল দাড়িয়ে শোভাকে ঠেলে পাকঘরের দেয়ালে হাতের তালু রেখে দাড় করিয়ে ওর পেছন থেকে বসে পাছার দাবনা ফেড়ে আরেকটু গুদের রস খেয়ে, ওর বাঁড়া লাগিয়ে ঘষে কয়েকবার শোভার গুদে, ইসস, অতো কীর্তি করিস নে.. তাড়াতাড়ি ঢুকাঃ বোলে শোভা তার পা আর পাছা উভয় আরও ফাঁক করে মেলে দেয়; যাতে অমল তার রাস্তা খুঁজে নিতে পারে…
দেয়ালে হাত দিয়ে পাছা সামান্য বেঁকিয়ে উচু করে দেয় শোভা, আর অমল চালিয়ে দেয় ওর যন্ত্র, কি ঠাপের গাড়ী চলতে শুরু করে; শোভার পিঠে চুমু খেতে যায় কি শোভার চুলে বাধা পায়, তাই চুল গুলি ওর গলার পাশ দিয়ে সামনে দিয়ে দেয় অমল, আর দুই কাঁধে ধরে সে কি স্পিড ঠাপের, এটাই বুঝি কারন…চোদার কায়দা জানে শালা চাষি হয়েচে তো কি।
শোভা পিছিয়ে পিছিয়ে দিচ্ছিল অমলের সাথে তাল মেলাতে, আর অমল হাত সামনে নিয়ে দুধ দুটো সমানে পিষে চলেছে, পেটের লম্ফমান মেদে আঙ্গুল দেবে যায় তার গভীরে, কোমর ধরে সমানে চালিয়ে যাচ্ছিল। ঠাপ পড়ছিল পোঁদের নিচে দিয়ে গুদের পাড়ে, তাই ওর ধাক্কায় শোভার পেট থেকে শুরু করে দুধগুলি পর্যন্ত উপর দিকে ঝাপিয়ে ঝাপিয়ে দুলছিল, ওই লাফ থামিয়ে দিচ্ছিল অমলের নিষ্ঠুর হাতের পেষণ; আঙ্গুল চকচকে ভেজা, মানে বোঁটা থেকে দুধ নিংড়চ্ছিল আর তাইই অমল আবার নিজের হাতের তালু মুখে নিয়ে চেটে খাচ্ছিল।একই সাথে দুগ্ধপাণ আর ঠাপের প্রদান… Bangla Panu Golpo, পাছা চোদার চটি
শোভা এবার ওকে থামিয়ে বাঁড়া গুদ থেকে বার করে অমলের মুখোমুখি দাঁড়ায়; একটু ঝুকেই বাঁড়াটা একবার চেটে হাতে ডোলে নিয়ে নিজের গুদে প্রবেশ করিয়ে অমলের কোমরে টেনে পাছাতে চেপে ধরে কি গুদের ভেতর আবার বাঁড়া হারিয়ে যায়…..দুজনের কোমর থেকে উপরে তফাতে দাঁড়ান, তবে নিচ একেবারে খোলে আর জোড়া লাগে এমন।
হঠাত অমল শোভার হাত দুটো নিজের তালুতে নিয়ে ওকে সেটিয়ে দেয় ঘরের দেয়ালে; উপর দিকে হাত মেলান থাকায় অপূর্ব সুন্দর বগল জোড়া মেলান হয়ে থাকে, বগল পুরো কামায় না আমার শোভা, তার উপর গ্রামে এখন তাই; আর অমলের গলা লম্বা হয়ে সেই এক বগলের চুলের ঝোপে ডূবে যায়….ফর্সা বগলের চুলে ভিজে থাকা ঘাম সমস্তটা চেটে গিলে ফেলে, চাটে প্রান ভোরে আবার দুধ চুষে খায়; শোভা এদিকে কোমর পেতেই থাকে,মাই দুটোর ঝাঁকি বাড়তে থাকে ক্রমেই; একটা ঠাপও সে আজ হারাতে রাজি নেই, আর একমনে মাথা বেঁকিয়ে নিচের দিকে দেখে কি সরল ভাবে গ্রাম্য ছেলেটা তার বিস্তৃত কোমল বগলের মধু জিভে পেতে নিচ্ছে, সাদা পাতলা দুধ বইয়ে মুখে যাচ্ছে….স্নেহময় সম্মতিতে মুখমণ্ডল ভরপুর।
বুক একটা বেশ এগিয়ে দিলে শোভা অমন হাত ছড়ান ভাবেই, আর হাত ছাড়িয়ে নিয়ে এবার বেশ করে অমলকে জড়িয়ে নিয়ে শরীরের সাথে এক করে দিলে; সে কি নাচন তার বাঁড়া ভরা গুদের!! সিস্যিয়ে উঠে অমলের পাছা হাতে দেবে ধরে নিজের গুদের সাথে; রস ঢেলে দিলে সে অমলের বাঁড়া বিচি সব ভিজিয়ে…আর অমলও একেবারে পিঠ ভাজ করে শোভার কাঁধে মাথা রেখে নিশ্চিন্তে তার বীর্য জমা করতে লাগল সঠিক ঠিকানাতে…বীর্য গ্রহণের প্রয়োজনেই শোভা তার একটা পা তুলে অমলের কোমরের সাথে পেঁচিয়ে ধরে; পেলব সাদা উরু দিয়ে অমলের কোমরকে আলিঙ্গন করে ধরে।
এবার অমল পাকঘরের দেয়ালে হেলান দিয়ে বসে আর শোভা ওর পাশে বসে সাদা ফেনা মাখানো বাঁড়া আবার মুখে ঢুকিয়ে নেয় আর চুষে চুষে আরও শক্ত করাতে থাকে; অমল তার মাথায় ধরে ছোট ছোট ঠাপ দিতে থাকে মুখে আর হাত চালিয়ে শোভার পিঠ, কোমরের ভাজ আর দুধের মজা নিজে থাকে…
আসব, আবার আসব বেড়াতে; নাহয় তুইই শহরে চলে আসিস কলকাতায় কদিন পর, এক হপ্তা থেকে টেকে চলে আসবি। তোর দাদাকে বলবি কাজে এয়েচি, বাসায় আমি একাই থাকি তাই সারাদিন খেলতে পারবি আমায় নিয়ে; বাঁড়া থেকে মুখ তুলে শোভা অমলকে বলে, আবারও থু থু ছিটিয়ে পিছল করতে থাকে..
অমল বেশ মেদিয়ে গেছে মনে হচ্চে; মানে মন ভাল নাই তার। এমন সরেস শহুরে গৃহবধূ আর পাবে কই; গ্রামের বেশির ভাগ মেয়েই তো ওরই মত শুকণো আর রস হীন যেগুলো ও পায়!! তুমি আবার এস বউদি, আমি যাব কিন্তু কবে পারব জানিনা এদিকে কাজ থাকে…তোমার সাথে অনেক মজা হতো; ইসস কি ভাল চোষ তুমি, আহ এমন সুখ কই পাব? অমল বলে যায়…
শোভা এবার উঠে অমলের কোলে বসে পড়ে, তবে তার আগে তার বাঁড়াটা সেট করিয়ে গুদে নিয়ে নেয় ফক করে; অমল হাঁটু ভাজ করে বসা, তার কোলে মুখোমুখি শোভা; কিছুক্ষন আপ ডাউন করে সে অমলের কাঁধে হাত রেখে আর অমল শোভার দুধ গুলো আলতো করে আদর করে; মিনিট ২ পরেই শোভা ওই পুরো বাঁড়া নিয়ে বসে পড়ে ওর উপর, গিলে নিলে ওই জিনিসটা পুরো তার গুদে আর মাথার চুল বাধে হাত উচু করে…
তাতেই অমল শোভার বগল দেখে হামলে পড়ে; নাক চেপে ধরে একটাতে আর হাতে দুধ ধরে টেপে। চেটে চেটে বগলের না কামান চুলে মুখ গুজিয়ে সেও সমান তালে কোমর নড়াতে থাকে শোভার সাথে।
শোভা যদি গ্রামের মেয়ে হতো তবে তার আগেই বিয়ে হয়ে ওই অমলের বয়সি একটা ছেলে থাকতে পারত; এক বাচ্চার শহুরে মায়ের পেলব ঘি মাখন ভরাট রমণী শরীর চেপে আছে কমবয়সী এক সদ্য মোচ গজান গ্রাম্য ছেলের কোলে; বাঁড়া ঢুকিয়ে গুদের অন্দরে। প্রেমিক প্রেমিকা মনে হওয়া অসম্ভব, শুধু চোদাই; এমন সর্ববিধ তফাতে শুধু ওই গুদ বাঁড়ার মিলনের তাগিদে আজ আমার দুগ্ধ বতি স্ত্রী রমন ক্রিয়াতে লিপ্ত রাখাল বালকের সাথে..
শোভা হাত উঠিয়েই রাখলে আর অমল তার কনুই এর কাছে ধরে বগল পুরো মেলে নিয়ে একটা দুধ টেনে রেখে চামড়া টান করে নিলে, এই দুধ থেকে বগলের উপর পর্যন্ত লম্বা করে চেটে দিতে লাগলে; নিরব রাতে খুব চেপে চেপে আওয়াজ করছিল দুজনই; শুধু খস খস আর উহ এহ নেহ আর শোভার সারা শরীর ইলিশ মাছের মত সাদা হয়ে ঝলক দিচ্ছিল ওখানে…
শোভা এবার অমলের গলা জড়িয়ে নেয় ওর মুখ দুধ থেকে সরিয়ে আর ঘন ঘন সামন পেছন করে ঠাপের এক তরঙ্গ বইয়ে দেয় মুখোমুখি আসনে আর কানে কি বলতেই ওই অবস্থাতেই অমল শোভাকে জোড়া না খুলে মেঝেতে শুইয়ে মেঝের উপরে হাঁটুতে বসে গদাম গদাম করে ঠাপ লাগানো আরম্ভ করে; সিইইই এসশ ইহহ দে দে, ভেতরে পুরে দে,নিচু কণ্ঠে বলল শোভা।
আর অমল শোভার পাদুটো উচু করে ধরে ঠাপ দিতে থাকে, আবার সটান হয়ে গেলে হাত দুটো শোভার বুকের দুপাশে রেখে, তখন শোভাই ওর পা জোড়া ওভাবে ছাদের দিকে মেলে ধরে থাকে আর সমানে অমলের পিঠে, পাছায়, উরুতে হাত দিয়ে বুলিয়ে ঠাপের শক্তি যোগাতে থাকে…পা দুটো কাঁপতে নড়তে থাকে ঠাপের তালে তালে।ছন ছন চুরির আওয়াজ বাজে..ঠাপের আওয়াজ বেশ জোরে সোরে শুরু হয়ে যায় খ্যাপ থ্যাপ থ্যাপ থ্যাপাস শব্দে রাতের নিস্তব্ধটা নস্ত হয়ে যায়… https://banglachotigolpo.net/category/bangla-panu-golpo/
সময় কত যায় আমি বুঝিনা; এই আলোতে ক্যামেরা বিশেষ কাজ করবে না, আর যদি এই রাতের আঁধারে ফ্ল্যাশ জেলে যায় তো খেলা পালটে যাবে; গ্রাম দেশে মানুষ এই নারীঘটিত ব্যাপারে খুনাখুনি ঘটিয়ে দেয়; এখানে আমার চুপ থাকাটাই নিরাপদ মনে হোল; আরও হিসেব নিকেশ তো আছেই আর আগের তোলা ছবি আমার মোবাইলে ছিল তাই উদ্বিগ্ন হলেম না…. ছিল শুধু ক্রোধঃ তোমায় একবার কলকাতায় নিয়ে পউছি তো একবার!!তোমার ঠাপের ক্ষুধা এবার আমার খুব কাজে দেবে।
প্রচণ্ড গতির ঠাপের ধারায় কয়েকবার অমলের ভেজা বাঁড়াটা ভরাট করে গুদের বাইরে বেরিয়ে শোভার পেটের উপর উঠে যায়; শোভাই নিজে আবার বাঁড়াটা হাতে ধরে গুদের ভেতর চালিয়ে দেয়, কোমর এগিয়ে নেয় বাঁড়া বরাবর; আর অমলের পাছাতে হাত রাখে চালিয়ে যাবার ইঙ্গিতে…এ এক আস্থার ভঙ্গিমা, ঘর্মাক্ত পরিশ্রম সফল করার তাড়না..
ওদিকে অমল প্রায় কুঁকড়ে ভাজ হয়ে গেছে শোভার উপরে; হবেই তো, শোভা যে একেবারে চার হাতে পায়ে জড়িয়ে মেঝে থেকে উঠে অমলকে ধরেছে জাপটে; তার রাগ মোচন হচ্ছিলো; অমলের কাঁধে মুখ গুজে সুখদ্ধনি ছেড়ে তাকে চুমুতে ভাসিয়ে দিচ্ছিলে একেবারে, অমলের গাল দুহাতে নিয়ে ঠায় তাকিয়ে রয় শোভা; কি সে আকুতি চোখে, কাছে এনে চুমু দেয় অশিক্ষিত রাখালকে আর বুকের মাঝে ঠেসে ধরে তার মাথা।
শেষ ঠাপে অমল শোভাকে মেঝের সাথে ঠেসে ধরে, পুরো বাঁড়াটা বিধিয়ে দেয়, যেন নরম কাদায় বাঁশ গাথে তেমন….একটা দুধ মুখে ঢুকিয়ে গুজে রাখে মাথা তাতে, সুখের ঠাটায় একেবারে শুধু ফস ফোঁস নিশ্বাসের আওয়াজ হয়; জল বিনিময়ের তরঙ্গে কোমর নাচে উভয় খেলোয়াড়ের…খুব সাবধানে তারা কাজ শেষ করে।
আমি ঈষৎ টলতে টলতে চুপিসারে নিজের ঘরে চলে আসি; আবারও ঘুমের ভান করতে হবে…শোভা আসে আরও মিনিট ১০ পর।
পরদিন সকালে যাবার সময় বিষণ্ণ শোভা আর অমল; এত খেয়েও হয়নি খাওয়া শেষ, তবে বোঝার উপায়টি নেই কাল রাতে কি সুখ হাসিল করেছে ওরা।

Leave a Reply