বলা পাল: প্রথম 3x পর্ন দেখা | BanglaChotikahini

Bangla Choti Golpo

পূর্ববর্তী পর্বের লিঙ্ক:-

বলা পাল : শারীরবৃত্তিয়

ফাঁকা দিন দেখে বলা চলে এল সুজিতের ঘরে 3x porn দেখার জন্যে। উত্তেজনায় বলার বগলের তলা ও গুদের চারিপাশ ঘেমে উঠছে। সুজিত একটা হাল্কা চালিয়েছে যেটা hardcore নয়। মেয়েরা প্রথমেই hardcore দেখতে পারেনা। সুজিত পর্ন কম দেখছে আর জ্যান্ত পানু তার পাশে বসে আছে তাকেই দেখছে।
বলার বড় বড় মাইগুলো ওঠানামা করছে পায়ের পাতা কুঁকড়ে যাচ্ছে। সুজিতের বাঁড়া শক্ত হয়ে গেছে ইতিমধ্যে। কিন্তু পাশের বাড়ির মেয়ে বলে কিছুই করতে পারছে না।
শেষ পর্যন্ত বলা নিজেই সুজিতের প্যান্টের ভেতর থেকে বাঁড়া বের করে হস্তমৈথুন করতে থাকলে, সুজিতও বলার দুধ টিপতে থাকল। তারপরে বলার স্কার্ট তুলে প্যান্টির ভেতর হাত ঢুকিয়ে বলার ভগাঙ্কুর ঘষতে থাকল। কিছুক্ষণ বাদে সুজিত কেঁপে উঠে বাঁড়ার মাল বলার নরম ফর্সা হাতে ঢেলে দিল। এদিকে বলার তখনও জল খসেনি, সুজিত একটু বিশ্রাম নিয়ে বলার গুদে আঙ্গুল চলাতে লাগল। বলার যে খুব ভাল লাগছে তা নয়, শেষমেষ গুদের জল খসল।
বাড়ি ফিরে এসে ভাবতে লাগল, এর থেকে মামনদির আদর খুব ভাল লেগেছিল।
কোচিং এ দেখা হলো অংশুমানের সাথে। এদিকে তিথিও থেকে থেকে অংশুমানকে ওর দুধের ভাঁজ দেখিয়ে কাবু করে রেখেছে। বলারও ইচ্ছা করল ওর বড় বড় দুদু অংশুমানকে দেখিয়ে লোভ দেখায়, কিন্তু বলা এখনও সেই পর্যায়ে যেতে পারেনি। কোচিং থেকে বেড়িয়ে, মামনদি কোচিংয়ের পাশের অন্ধকার গলিতে নিয়ে গিয়ে বলার মাই টেপন দিতে লাগল। বলা কঁকিয়ে উঠল,
– মামনদি ছাড়ো, কেউ এসে পড়বে।
– তোকে কতদিন পাইনি বলা।
– মামনদি! অংশুমান, দেখে ফেললে ভুল বুঝবে।
– রাখ তোর অংশুমান। তিথির blowjob এ ঘায়েল হয়ে আছে।
– না অংশুমান এরকম নয়।
মামনদি রেগে বলাকে ছেড়ে দিয়ে বল্ল,
– তোর গুদ আমিই প্রথম চেটেছি রে
– মামনদি, ভুল বুঝো না।
– তোকে কি আমি বলেছি তুই আমাকে বিয়ে কর। তোকে বলেছি আমি আর তুই দুজনে একে অপরকে শুধু সুখ দেব।
– ঠিক, আছে চলো আমার বাড়ি চলো এক্ষুনি আজ তোমাকে আমিও সুখ দেব।
মামনদি বলার ঘরে ঢুকেই বলার বড় বড় মাই টিপতে শুরু করলে বলা ব্যথায় ককিয়ে উঠতে থাকল। গুদে জল কাটতে শুরু করল। বলার স্কার্ট তুলে, প্যান্টির ভেতর দিয়ে হাত ঢুকিয়ে মধ্যমা গুদের ভেতরে প্রবেশ করাতেই বলা হড় হড় করে কোমর তুলে গুদের জল খসিয়ে দিল। মামনদি, বলার ঠোঁটে একটা চুমু খেয়ে বলার পাশে শুয়ে পড়ল।
এবারে বলা উঠে মামনদির ওপরে চড়ে বসল। মামনদি বল্ল, এই এইভাবে তোর হাতির মতন শরীরটাকে নিয়ে আমার সেক্সি ফিগারের ওপরে বসিস না মট করে ভেঙ্গে যাবো আমি। বলা বল্ল আমার হাতির শরীর, এই হাতির দুধ টেপার জন্যে তোমার হাত নিশপিশ করে।
– আমার আঙ্গুল তোর গুদের ভেতরে ঢুকতেই তোর গুদের জলে আমার আঙ্গুল স্নান করে গেল।
বলা মামনদির হাতে একটা চুমু খেয়ে মামনদির শরীর থেকে একে একে সব কাপড় খুলতে থাকল। মামনদির দুধের বোঁটায় মুখ লাগিয়ে চুষতে লাগল। মামনদি ছটফট করতে লাগল। বলা আরেকটা হাত গুদের চুলের ওপরে বোলাতে থাকল। মামনদি উঠে বলাকে চুমু খেতে লাগল। বলা, মামনদিকে শুইয়ে দিয়ে, মামনদির গুদের ভগাঙ্কুরে আঙ্গুল দিয়ে ঘোষতে থাকলে মামনদি আর থাকতে না পেরে গুদের জল খসিয়ে দিল।

This content appeared first on new sex story Bangla choti golpo

চলবে

এই পর্বটি কেমন লেগেছে তা কমেন্টস এ জানান। আপনাদের comments আমাদের লেখার অনুপ্রেরনা জোগাবে।

This story বলা পাল: প্রথম 3x পর্ন দেখা appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • বাবা মা ও আমি
  • মিতুর যৌনজীবন ৯ম পর্ব
  • আমি, বউ ও খোকন (যৌথ চুদাচুদি-১)
  • মিতুর যৌনজীবন ২য় পর্ব
  • Amar vodro maa ovodro holo
  শিলিগুড়িতে মালামাল – ৮ | BanglaChotikahini

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *