বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন [৩]

Bangla Choti Golpo

Written by চোদন ঠাকুর

পরদিন সকালে সখিনা রাজিবের মধ্যে বেশ পরিবর্তন দেখতে পায়। কেমন যেন পুরুষের চোখে মাকে দেখছে! সে চোখের ভাষা সখিনা বুঝে। ছেলের কামানলে ভরা চোখ দেখে তার গুদ নিজের অজান্তেই ভিজে উঠে।
পান্তাভাত নাস্তা হিসেবে খেয়ে রোজকার মত ছেলে কাজে বেরোয়। এসময় মা ছেলের সাধারণত তেমন কথা না হলেও আজ নিজে থেকে ছেলে বলে,
– মা, দুপুরে রাইন্ধা রাইখো৷ আমি ওহন থেইকা দুপুরে বাড়িত আয়া খামু৷ বাইরে বাইরে দুপুরের খাওন খায়া আর পুষাইত্ছে না। টেকাও নষ্ট, মজাও পাই না। তুমার লগে বাসায় খায়া, কিছুক্ষণ জিরায়া পরে আবার কাজে যামু।
সখিনা বেশ খুশি হয় আবারো। যাক, ছেলে বাইরের খাবার না খেলেই ভাল। ওসব রেস্টুরেন্টের খাবারে এম্নিতেই শরীর খারাপ হয়। তাছাড়া, দুপুরের গরমে ঘরে থাকাই ভাল। এই সুযোগে ছেলেকে আরেকটু পটানো যাবে। তাহলে আজ রাতেই চোদনটা শুরু করা যায়।
– বাহ ভালা কথা কইলি ছাওয়াল আমার। তুই দুপুরে ঘরে আয়, আমি রান্না বাটি কইরা রাখুম।
– আরেকটা কথা মা, তুমি কি আকলিমা খালার টিভি আর আইনো না। আমি তুমার লাইগা আইজ রাইতে ফেরনের সময় একটা ২৪ ইঞ্চি কালার টিভি আনুম। ডিশ আনুম। তুমি হেইডা দেখবা।
– আইচ্ছা ঠিক আছে। ঘরে এম্নিতেই একখান টিভি দরকার। তুর কিননের টেকা লাগব নি?
– টেকা লাগব না। আছে। আর হুনো – আকলিমা খালা আর আনিস ভাইজান কিন্তুক মানুষ ভালা না। হেগোরে তুমি চিন না। হেরা সেয়ানা মাল। হেরা পুলা মায়ে বহুত নষ্টামি করে।
সখিনা এবার সত্যিই অবাক হয়। ছেলের কথায় মনে হচ্ছে আকলিমা আনিসের চুদাচুদির ব্যাপারটা সে জানে। কিন্তু কিভাবে? বিষ্ময় চেপে সখিনা বলে,
– কস কিরে রাজিব? তুই কেমনে জানোস?!
– আমারে কী তুমার ভোদাইচুদা মনে হয়? আমি বুঝি না? ৬ বছর এই ঢাকা শহরে আছি। ডেরাইভারি কইরা কত কিসিমের মাইনষের লগে মিশি। সব বুঝতে হয় আমারে। তুমারে যা কইছি হেইডা হুনো। আজ থেইকা আকলিমা আনিসের লগে তুমার মিলমিশ বন্ধ। হেরা বহুত ধান্দাবাজ কিসিমের মানুষ।
– তুই যহন কইছস। হেইডা আমি বন করলাম হেগো লগে মিশা। কিন্তুক হেগোর নষ্টামি তুই জানস ক্যামনে?
– মা, আমি কিরকেট খেলার টাইমে আগে আকলিমার ঘরের তে টিভি আনতাম। ওই ঘড়ির ফুডাডা মোর করা, ওইটা দিয়া তার টানতাম। হেই ফুডা দিয়াই দেখছি – হেরা মায় পুলায় চুদন খেলায়। এর লাইগাই বস্তি উঠছে।
– (সখিনা ভান ধরে) কস কিরে বাজান? হাচা কইতাসস?
– সব হাচা কতা মা। তুমার পুলায় তুমার লগে কহন মিছা কয় না তুমি জানো। হেগোর চুদন খেলা নিয়া সমুস্যা নাই। সমুস্যা হইল – হেরা হেগো সামনেই অইন্য মরদ বেডির লগেও চুদন খেলায় মাজে মইদ্যে। হেইডাও দেখছি আমি।
সখিনা সত্যিই ভ্যাবাচেকা খায় এবার। আকলিমা আনিস নিজেদের সামনেই অন্য মাগী মরদের সাথে সঙ্গম করে?! মানে ওরা আসলে বহুগামী জুটি। নিজেদের নিয়েও নিজেরা তৃপ্ত না। এটা তো ঠিক না। সখিনার মত সংসারি মহিলা ব্যাপারটা ঠিক হজম করতে পারে না। আসলেই এরা তো মানুষ সুবিধার না! রাজিব তো ঠিকই বলছে।
রাজিব বুঝে মা বেশ বড়সড় ধাক্কা খেয়েছে। সান্তনা দিয়ে বলে,
– মা, তুমি কিছু ভাইব না। তুমার পুলা বাঁইচা থাকতে তুমার কিছুই হইব না। খালি তুমারে সাবধান করতে কইলাম। যেই সময়ডা আমি সিএনজি চালাইতে বাইরে থাকি, হেই সময়ডা তুমি একটু দেইখা শুইনা থাকলেই হইব।
– তা আগে সব কস নাই কেন? হেগো লগে তহনি মিলমিশ বন কইরা দিতাম।
– আগে তো কিছুটা শরম পাইতাম এইগুলান লয়া আলাপ করতে। কাইল রাইতে তুমিই না শরম ভাঙাইলা। তাই আইজকা সকালেই হুশে আইসাই কয়া দিলাম।
– হ, মায়ের পাশের ঘরে পাঠার লাহান আওয়াজ কইরা ছেমড়ি মাগী চুদনে শরম পাইতি না, আর এসব কইতে খুব শরম?!
– (রাজিব হাসতে থাকে) ওইডি ত নেশাপানি কইরা হুশ হারায়া করছি। ওহন যাইগা মা, দুপুরে আয়া বাকি কথা হইব।
রাজিব চলে গেলে সখিনা ঠিক করে, আকলিমা আনিসের সাথে মেলামেশা বন্ধ। সখিনাকে সাহায্যের পেছনে নিশ্চয়ই অন্য বদমতলব আছে। ধুরন্ধর শয়তান মানুষের থেকে এম্নিতেই দূরে থাকা ভাল। নাহয় তার বা রাজিবের ক্ষতি করতেও এদের আটকাবে না।
তাই, ঘরের সব কাজ সেরে রোজকার মত দুপুরে আকলিমা এলেও সখিনা কথা বলে না। হুঁ হাঁ বলে কোনমতে পাশ কাটায়। চতুর আকলিমাও বুঝে – সখিনা তাকে আর পাত্তা দিতে চাইছে না। কাজ উদ্ধার করে এখন পল্টিবাজি করছে। সখিনা বেডি গেরাম থেকে আসলেও এই কয়দিনেই দেখি ঢাকার বেডিদের মত চালাক হয়ে যাচ্ছে!
আকলিমা মনে মনে ঠিক করে – যাক সুযোগমত এর শোধ তুলতে হবে। আপাতত কিছুদিন যাক। তাছাড়া, আনিস আকলিমার অবৈধ সঙ্গমের ব্যাপারটা যখন ওরা দুজনই জানে, তখন মাথা গরম করে কিছু করা যাবে না। সখিনা রাজিবও চুদাচুদি শুরু করুক। পরে তাদেরকে ব্ল্যাকমেইল করে টাকা কামানো যাবে। এম্নিতেই সখিনার বিষয় সম্পত্তি, রাজিবের সিএনজির ওপর আকলিমা আনিসের বহুদিনের লোভ। এতদিন ধরে ধৈর্য ধরে সখিনাকে বাগে এনেছে। আরেকটু ধৈর্য ধরে উদ্দেশ্য হাসিল করা লাগবে।
আকলিমা ঘরে ফিরে। সখিনাও এদিকে ঘরের দেয়ালের ফুটোটা কাগজ গুজে আঁঠা সেটে ভালকরে আটকে দেয়। আকলিমা – রাজিবের ঘরের মাঝের পাতলা ইটের গাঁথুনির দেয়ালের এপাশে রাজিবের ঘরের সব আসবাব, ফার্নিচার, আলনা, আলমারি, টেবিল, মিটসেফ (বাসন রাখার দেরাজ), জুতোর দেরাজ সব এপাশের দেয়ালে টেনে এনে জড়ো করে। যেন, আকলিমা বা আনিস কান পাতলেও এপাশে সখিনা রাজিবের বিষয়ে কিছু শুনতে না পারে। সখিনা বুঝে – বস্তিতে এসব ধুরন্ধর, গুটিবাজির সেরা খেলোয়াড়দের সাথে এতটুকু ঝুঁকি নেয়া যাবে না। বিশেষত, তার ও ছেলে রাজিব – দু’জনের ভবিষ্যত এখন এতে জড়ানো।
সখিনা’র মনে আরেকটা ভয় – রাজিবকেও জানতে দেয়া যাবে না – বকুলকে বস্তিছাড়া করতে যে সখিনার ভূমিকাই মুখ্য। সেটা জানলে রাজিব আবার বিগড়ে যেতে পারে। কে জানে, সখিনা মেরেকেটে তাড়িয়েও দিতে পারে। আকলিমা আনিসের সাথে এখন যত কম মেশা যায় ততই ভালো। ওদেরও আর কিছু জানার দরকার নেই। রাজিবেরও জানার দরকার নেই বকুল কিভাবে বস্তি ছাড়ে। এই ফাঁকে সখিনা আজ রাতে রাজিবকে পটিয়ে বিছানায় তুললেই কাজ হাসিল। একবার মার ভরাট শরীরের স্বাদ পেলে, ছেলে নিজের গরজেই সবকিছু ঠিক করবে।

  kochi gud choti তালসারির তিন তাল – 2 by মাগিখোর

(((কী পাঠকগণ, বলেছিলাম না, বুদ্ধির মারপ্যাঁচ (muschief) আসছে সামনে। সামনে আরো আছে। এই গল্পের প্লটে চমকে ওঠার মত, বস্তির মানুষের স্বভাবজাত চালাকি আচরণের আরো চমক আসছে। সবই জায়গামত হবে। আপাতত মা ছেলে সঙ্গমে ফিরে যাই।)))

দুপুরে ছেলে ঘরে ফিরলে খাওয়াদাওয়া সারে দু’জনে। ছেলে তার ঘরের আকলিমার সাইডের দেয়ালে একের পর এক লাইন করে সাজান সব আসবাবপত্র রাখা দেখে হাসে। চালাক ছেলে বিষয়টা বুঝে ফেলে,
– কীরে মা, তুমি দেহি এইঘর থেইকা আমাগো কুন সাড়াশব্দ যেন হেই আকলিমা খালাগো ঘরে না যায় হেই বুদ্ধি করসো! কি এমুন কথা কমু মোরা মা পোলায় যে কেও হুনতে পারব না?!
– আরে হুন রাজিব, আমাগো মা পুলার পেরাইভেট আলাপ থাকতে পারে না। বস্তির সব বেডিরে হেডি হুননের কি দরকার? এইদিক দিয়া সব আলমারি এক সাইডে করনে দ্যাখ ঘরডাও কেমুন বড়বড় লাগে।
– (রাজিব হাসছেই) মা তুমার আমার কি এমুন পেরাইভেট আলাপ যে মাইনষে হুনলে অসুবিধা? এতদিন ত এম্নেই চলল।
– (সখিনা বুঝে ছেলে নখরামি করছে) আরে ধুর বোকাচুদা, এতদিনের কথার গুল্লি মার। আইজকা ওই আকলিমা মাগীরে লয়া যা হুনাইলি, আমি হেই বেডিরে আর দুপয়সা দিয়াও বিশ্বাস যাই না। তুরে নিয়াও বহুত চিন্তা হইতাছে ওহন। ওই আকলিমা শালীই তো পয়লা কুবুদ্ধি দিসিল তোরে বকুলের লগে ফিটিং লাগাইতে।
– ইশ, সব বুদ্ধি হেরা দেয়, আর তুমি সহজ দরবেশ না! মজা লও! ঢাকায় আইসা গত ৪ মাসে তুমি বহুত চালাক হয়া গেছ মা!
– (সখিনা ছেলেকে চৌকিতে শুইয়ে দেয়) সোমত্ত পুলারে ঘরে রাখনের লাইগা মায়ের চালাকি না শিখা উপায় আছে বাল! ওহন জিরায় ল৷ সইন্ধ্যায় আবার সিএনজি চালাইতে যাইস।
ছেলের চৌকিটা বেশ বড়। কাঠের চৌকির ওপর মোটা তুলার তোশক বিছানো। দু’জনে আরামে শোয়া যায়৷ সখিনার ঘরটাও ছোট, তাই চৌকিটাও সিঙ্গেল। কোনমতে একজন শুতে পারে। সখিনা নিজের ঘরে অভ্যাসমত শাড়ি খুলে রেখে স্লিভলেস পাতলা সুতির লাল ব্লাউজ আর লাল ছায়া পড়ে শোয়।
একটু পর দেখে – রাজিব মায়ের ঘরে দুয়ারে দাড়ায় উকি দিচ্ছে। দুয়ার বলা ঠিক না। বাঁশের পার্টিশনের ওই দরজামত খালি জায়গাটা শুধু পর্দা ঢাকা। পর্দা সরিয়ে রাজিব মুখ বের করে তাকে দেখছে।
– কিরে বাজান, মায়ের ঘরে কি চাস? যা ঘুমা। পেট ভরে নি খায়া? আরও কিছু লাগব নি?
– (মায়ের দ্বৈত অর্থের কথায় ছেলে হাসে) হ মা। ঠিক কইস। খুদা মেটেনি। আরও খাওন লাগব।
– তাইলে মায়ের রুমে কি চাস? মিটসেফে দেখ তরকারি আছে। তুইলা খায়া ল।
– হেই খাওনত নারে মাজান। আমার এহন তুমারে লাগব। তুমি আমার পাশে আইসা শুইয়া আমারে আদর দিলে ঘুম আইব।
– আহারে সোনা পুলাডারে, এতদিন বাদেও মায়ের আদর ছাড়া ঘুমাইতে পারস না! ছুপুবেলায় তুরে এম্নে কোলে লয়া দুদু খাওয়ায়া আদর দিয়া ঘুম পাড়াইতাম। মনে আছে তোর?
– মনে আছে বইলাই ত এহন আইছি। আমারে ছুডুবেলার লাহান ঘুম পাড়াইয়া দেও। ওহন থেইকা দিনে রাইতে আর কহনো তুমার এই ছুডু ঘরে শুওনের কাম নাই। তুমি আমার লগে ওই বড় ঘরের চৌকিতে ঘুমাইবা। তুমার এহানে গরমও বেশি। তুমার কষ্ট হয়, মা।
– এ্যাহ, গেল ৪ মাসে মায়ের কস্টের খবর নাই, আইজকা থেইকা খুব পিরিত দেখাইতে আইছে!
– মায়ের লগে পুলায় পিরিত করব না তো বস্তির চুদনা হালারা করব! এতদিন বুঝি নাই৷ চক্ষু থাকলেও অন্ধ আছিলাম। আইজকা থেইকা সব বুজজি।
– ইশশ বুইঝা দুনিয়া উল্টায়া দিছস। তুর ঘরে যা। আমি শাড়িডা পিন্দা আইতাছি।
– ধুর হালা। কি যে কও, এই দুপুরের গরমে তুমার বাল শাড়ি পিন্দনের কি দরকার! এম্নেয় আহো। দরজা জানলা সব আটকান আছে। কেও দেহনের নাই, লও।
রাজিব আর কোন পেঁচাল না পেড়ে ব্লাউজ ছায়া পড়া সখিনাকে চৌকি থেকে এক ঝটকায় তুলে নেয়। ৫৫ কেজির মাকে কোলে নিতে ৬৫ কেজির চনমনে তরুন ছেলের কোন কষ্ট হয়না। ঢাকায় এসে প্রথমদিকে শ্রমিকের কাজ করে এসব ওজনের মালসামাল টানার কাজ জানা আছে। মাকে ওভাবে কোলে ঝুলিয়ে নিজের চৌকিতে শুইয়ে মার পাশে শুয়ে পড়ে রাজিব।
সখিনার স্লিভলেস বড় গলার ব্লাউজের ফাক গলে মার ঘেমে থাকা বগল, ৩৪ সাইজের দুধের দেখা পায় রাজিব। কেমন ঘামান একটা সুবাস আসছে ওখান থেকে। যৌবতি রমনীর দেহের এমন মাগী-মাগী সুবাস এর আগে রাজিব কখনো পায়নি। পাতলা ব্লাউজের আড়ালে থাকা টাইট স্তনের মাংসপিণ্ড দুটোর উদ্ধত অস্তিত্ব বোঝা যাচ্ছে। রাজিবের মাথা নষ্ট হবার উপক্রম! মায়ের দিকে পাশ ফিরে শোয়।
– মারে, ছুডুবেলার মত আমি তুমার দুদু খাইবার চাই। দেও না খাই।
– (সখিনা ছেনালি করে) এ্যাহ, মাত্র কইলি মারে লয়া শুইবি, ওহন আবার দুদু খাইবার চাস! তুর মার বুকে আর দুদু নাইক্কা ওহন। যা ভাগ!
– আরে দেও না। দুদু না থাকলেও দেও। এম্নি চুইষা খাইতে মন চাইতাসে। কতদিন পর মায়েরে পাশে পাইলাম আহারে।
– আইচ্ছা ল তাইলে, নিজের মত কইরা মজা লয়া খা। তয় বকনা বাছুরের লাহান বেশি শব্দ করিস না মুখে। পাশের ঘরের আকলিমা মাগী যেন না বুঝবার পারে।
– ধুর হালার হালা। বুঝলেও বুড়ি বেডি আমগো বালডা ছিড়ব। এ্যালা তুমি দুদু চুষনের মজা লও ত মা।
রাজিব সখিনার দেহের উপর কাত হয়ে ভর দিল। সখিনার ব্লাউজের সামনে হাত নিয়ে গিয়ে বোতামগুলো একের পর এক খুলতে থাকল। বোতাম খুলে হাতা দুটো হাত থেকে ব্লাউজের পাতলা কাপড় দুদিকে সড়িয়ে দিল। বস্তির মহিলাদের মত সখিনাও ব্রা-পেন্টি পড়ে না। ব্লাউজ খুলতেই তাই ডাসা, গোলাকার, উজ্জ্বল রঙের মাইদুটো লাফিয়ে বেরিয়ে এল।
– কি সুন্দর রে তুমার মাইদুটো মারে। আহো চুইষা দেই। আমারে কেমুন ডাকতাছে দেহ!
– খা বাজান খা সাধ মিটায়া খা। তয় কথা না কইয়া চুপ কইরা খা।
রাজিব আস্তে করে দুহাতের তালু দিয়ে মাইদুটোতে চাপ দিল। হালকা করে টিপতে থাকল। সখিনার ভীষন ভাল লাগছিল। আরামে উমমম উমমম আহহহ করে উঠলেও পাছে আকলিমা শুনে ফেলে তাই চুপ মেরে যায়। কিছুক্ষণ মাই টেপনের পর সখিনা রাজিবকে দুহাতে জড়িয়ে বুকে টেনে নিল। রাজিব মার বুকে মাথা রাখে। মার মুখটা শ্যামলা হলেও দুধসহ দেহের ভেতরটা বেশ ফর্সা আছে। রাজিব খানিক সখিনার পীঠে পাছায় হাত বুলিয়ে মাকে জাপ্টে ধরে মার মোটা লাল ঠোটে একটা চুমু খায়।
ছেলের চুমুর প্রতিদানে সখিনাও রাজিবকে আলতো করে একটা চুমু খেয়ে বসে। ব্যাস রাজিব বুঝে গেল মা সম্পূর্ণ রাজি। মা এর ঠোঁটে ঠোঁট লাগিয়ে জিভ ভরে চুমু দিল রাজিব। এরপর ছেলে চুমুর বৃষ্টি শুরু করল মায়ের ঠোট থেকে শুরু করে সর্বত্র। গাল, ঠোট, কপাল, গলা, কানের লতি থেকে নিচের দিকে চুমুতে চুমুতে নামতে শুরু করল। লালা লাগিয়ে, মুখের ঝোল মাখিয়ে সখিনাকে চুমুচ্ছে রাজিব।
মাইদুটোতে নেমে চুমু দিয়ে বোঁটা দুটো পালা করে মুখে ভরে চুষতেই সখিনা বেশ জোরেই উমমম উমমম উফফফ করে গুঙিয়ে উঠে আয়েশে। মায়ের শিৎকারের শব্দ আড়াল করতে মোবাইলে উচ্চশব্দে হিন্দি গান ছাড়ে রাজিব। নাহ, এভাবে মোবাইলে গান বাজানোটা সন্দেহজনক। আজ রাতেই টিভি কিনে আনবে মনস্থির করে রাজিব।
একমনে চুক চুক করে সখিনার দুধ খেতে কতক্ষণ পার হল জানে না রাজিব। দুদু চোষার লোভে মার ব্লাউজ পুরোটা খোলারও প্রয়োজন বোধ করেনি। দুদু চুষে যে এত মজা এর আগে তার কল্পনাতেও ছিলনা। মায়ের দুধ আসলেই ছেলের খাবার জন্যই তৈরি থাকে সবসময়। হঠাত সখিনার কথায় সম্বিত ফেরে,
– বাজানরে, বেলা তো অনেক হইলরে। তুই সিএনজি লয়া আবার বাইর হবি না?
– তাতো হমু মা। কিন্তুক এই মাখন ছাইড়া যাইবার মন চাইতাছে না। কতদিন পর তুমার দুদু খাইতাছিগো।
– আহারে পুলাডা। আমি কি পলায় যাইতাছি? তোর মাতো তোর লাইগ্যা আছেই। কাম সাইরা ঘরে আয়, রাইতে কত খাবি খাইস বাপধন।
– বুইঝ মা। রাইতে কইলাম হারারাইত ধইরা দুদু টানুম তুমার। মানা করবার পারবা না।
– পাগলা পুলারে। তুই মদ-গাঞ্জা না খায়া মায়ের দুদু খাইবি, এইডাই তু আমি চাই। মানা করুম কিল্লাইগা! যা আগে কাম সাইরা ল। আর টিভি কিননের কথা ভুলিছ না যেন।
– ঠিক আছে মা। তুমি যা কইবা, তাই সই। তয় বুইঝ, আমি তুমার কথা রাখতাছি, নিশাপাতি ছাইড়া দিতাছি। তুমারে কইলাম তুমার কথা রাখন লাগব।
– তাতো রাখুমই বাজান। তুরে লয়া আমার আরো বহুত পিলান আছেরে।
রাজিব মার কথায় সন্তুষ্ট হয়ে চৌকি ছেড়ে ওঠে। লুঙ্গির উপর সিএনজি চালানোর নীল শার্ট চাপিয়ে আবার কাজে বের হয়। সখিনাও উঠে ব্লাউজ ছায়া ঠিক করে একপেড়ে শাড়ি পেচায়। ছেলে মাকে জরিয়ে চুমু খেয়ে কাজে যায়।
সখিনা বুঝে আজ রাতেই রাজিব তাকে লাগাবে। তারও কিছু প্রস্তুতি দরকার। ঝটপট কড়াইল বস্তির স্বাস্থ্যসেবা অফিসে যায়, তার জন্মনিরোধক “ফেমিকন” পিল আনা লাগবে। কন্ডোম পড়িয়ে চুদাচুদিতে মজা নেই। টাঙ্গাইলের গ্রামে পিল খেয়ে চোদনেই সখিনা অভ্যস্ত। (পাঠক, বাংলাদেশের আইন অনুযায়ী সব বস্তিতেই নিরাপদ যৌন সামগ্রী ফ্রিতে দেবার জন্য সরকারি মাঠকর্মী আছেন।)
ঘরে ফিরে আরেকটা কাজ সারে সখিনা। আকলিমার সাইডের দেয়ালের যেসব জায়গায় আসবাব দেয়া নাই, দেয়াল বেড়িয়ে আছে – সেসব জায়গায় শীতকালে ব্যবহার করা কাঁথা-চাদর মুড়ে দেয়। যেন সঙ্গমকালীন শিৎকার ওপাশে না যায়। রাজিবের ঘরের জানালাটা রুমের পেছন দিকে। সেখানেও মোটা পর্দা দিয়ে আটকে দেয়। দরজাটাও বিছানার চাদর মেলে নিষ্ছিদ্র করে। বস্তি ঘরে জোয়ান মা রাতভর গুদ ভরে ছেলের গাদন নেবে – বস্তিবাসী জানলে আর রক্ষে নেই! রাজিবের পাশাপাশি আশেপাশের দুনিয়ার সব মানুষ, মাস্তান ভিক্ষুক পর্যন্ত সখিনার গুদ মারতে আসবে!
এসব করতে করতেই রাজিব টিভিসহ ঘরে ফিরে। ২৪ ইঞ্চি কালার টিভিটা তার ঘরের মাছে দরজার পাশে সেট করে। ডিশয়ালাকে বলে ডিশের তার নেয়। চালিয়ে দেখে বেশ জবরদস্ত ছবি-সাউন্ড আসছে। তবে, আশেপাশে তাকিয়ে বুঝে টিভির সাউন্ড দেবার আর দরকার নেই। শহরে এসে চালাক হওয়া সখিনা মা এর মাঝেই দেয়াল শব্দনিরোধক করে ফেলেছে। মা নিজে তার চেয়েও বেশি চুদাচুদি করতে রাজি!
তাড়াতাড়ি দুজনে রাতের খাবার খেয়ে নেয়। খাবার সময় আড়ে আড়ে মাকে দেখতে থাকে রাজিব। উফফ এই সুন্দরী মহিলার মত লাট মাল পুরা কড়াইল বস্তিতে আর একটাও নাই। তার সিএনজিতে যাত্রী হিসেবে শহরের ধনী ঘরের যেসব জাস্তি মহিলা ওঠে – সখিনা দেখতে ঠিক তাদের মত। কী ভাগ্য তার যে এই নারী আজ রাতে সে চুদবে।
– বাজান, খাওন শেষে আইজকা তুই কলতলায় গিয়া বাসনগুলা মাইজা আয়। আমি আইজ আর বাইর হমু না।
– ঠিক আছে মা। আমিই যামু নে। আওনের পথে হুনলাম, তুমি নাকি সাইথ্য সেবা কিলিনিক গেছিলা? হাছা নি? কিয়ের লাইগ্যা?
– হ হাছাই তো। কিয়ের লাইগ্যা যাইতে হয় তুই বুঝছ না, মরদ ব্যাডা? আমি তো দেখছি, তুর ওইসব পেলাসটিক (কন্ডোম) পিন্দনের অভ্যাস নাই। তুর মার যে এহনো মাসিক হয় হে খিয়াল আছে?
– হ মা, ঠিকই করছ আম্মাজান। তুমার মত রঙিলা মায় থাকতে পুলার আর টেনশন কি! তা, ফেমিকন খাইছ ত?
– হেইডা তুর ভাবতে হইব না। যা ওহন বাসন মাইজা আয়। রাইতে জ্বালানির হ্যাজাক বাত্তিডারও ত চার্জ নাই, জানস তুই?
– না ত, হ্যাজাক বাত্তির ত বহুতদিন চার্জ দেওন হয না। এহন উপায়?
– বালডা উপায় ত সব আমারই ভাবন লাগব। তুই যা দেহি কি করন যায়।
রাজিব আর কথা না বলে বাসন মাজতে কলতলায় যায়। কিছুক্ষণ পরে ঘরে ফিরে। ঘর অন্ধকার। দরজার পাশেই বাসনগুলো রেখে ভেতরে ঢুকে দরজা ভালো করে আটকে কাপড় টেনে দেয় রাজিব।
খেয়াল করে সখিনা টিভি চালিয়ে কোন একটা চ্যানেলে দিয়ে রেখেছে। তবে সাউন্ড ছাড়া বা শব্দ মিউট করে রেখে। টিভির আবছা নীলচে আলোয় তাদের বস্তির ছোট রুমটা মোটামুটি দেখা যাচ্ছে। মাযের বুদ্ধি আছে বটে! হ্যাজাক বাতি না থাকায় টিভির আলোটাই ঘরের ডিম লাইট হিসেবে ব্যবহার করছে। ঘরে ফ্যান ছাড়া আছে। জানালাটা বন্ধ।
আবছা আলো চোখে সয়ে আসলে দেখে – মা সখিনা শাড়ি ব্লাউজ ছায়া সব খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে খোলা চুলে খাটে আধশোয়া। পিঠের নিচে দুটো বালিশে ঘাড় রেখে নববিহাহিত স্ত্রীর মত চৌকির বামপাশে শোয়া। ডান পাশটা তার জন্য খালি রাখা। সখিনার ল্যাংটো দেহে উদোম দুধ, পেট, পাছা সব চেতিয়ে দিয়ে মুখে ছেনালি হাসি মেরে রাজিবকে ইঙ্গিত করছে। কি কামনামদির সে ইঙ্গিত!
রাজিবের মাথা পুরো নষ্ট হয়ে গেল! “এই মাগীরে চুইদ্দা আইজকা রাইতে যদি গাছে না তুলছি তয় আমি কাইলকা থেইকা আর সিএনজি চালামু না। রিক্সা চালামু। রাস্তায় রাস্তায় ভিক্ষা করুম। এমুন মাগীরে চুদার লাইগাই টাঙ্গাইল ছাইড়া ঢাকা আইছিলাম।”- মনে মনে প্রতিজ্ঞা করে রাজিব। চকিতে বাঁড়াটা খাড়া হয়ে গেল তার। নিজের পরনের একমাত্র লুঙ্গিটা খুলে দূড়ে কোথাও ছুড়ে ফেলে ঝাঁপ দেয় চৌকিতে থাকা সখিনার দেহের মধুভান্ডে। যেন মধুর পুকুরে ডুব-সাতার দিল কোন মাঝি!
বুকের ওপর কামাসক্ত ছেলের স্পর্শে সখিনা অস্ফুটে উফফফ করে আওয়াজ করে চোখ মেলে তাকাল রাজিবের দিকে। সেই মুহুর্তের চোখাচুখিতে মা ছেলের ভাষা বিনিময় হয়ে গেল। রাজিব সখিনার মুখে মুখ লাগিয়ে দিল। সখিনা ঠোঁট দুটো ঈষত ফাঁক করতে রাজিব জিভ ভরে দিল মার মুখে। সখিনা উমমম আমমম শব্দ করে রাজিবের পুরুষালি বুকে আলতো কিল বসালেও ঠোঁট দুটো আরো ফাঁক করে ছেলের জিভের প্রবেশ পথ সুগম করে দিল। রাজিব ক্রমাগত চুম্বনে ভরিয়ে দিল মার কপাল, চোখের পাতা, গাল, গলা, কানের লতি সব। সখিনাও সমানে রাজিবের চুমুর প্রতিদানে ছেলেকে চুমুতে ভিড়িয়ে দিচ্ছিল।
হঠাত রাজিবের নাকে ঘেমো কড়া একটা সুঘ্রান আসে। বস্তির ঝি-বেটিরা সারাদিন কাজ সেরে ব্লাউজ ভিজে গা থেকে যে কড়া, নেশাময় গন্ধ আসে তেমন গন্ধ। গন্ধটা আসছে সখিনা বেডির বগল থেকে। গ্রামের বেটিদের মত শেভ না করা, লোময়ালা বগল।
মায়ের সুগঠিত থলথলে হাত উঠিয়ে সখিনার বগলে চুমু খায় রাজিব। কালো বগল, বড় বড় ঘন বাল গজান। রাজিব বাল সরিয়ে নাক ঘষতে শুরু করে বগলের কালো মধ্যিখানে। এরপর লম্বা করে লকলকে জিভ বুলিয়ে চেটে দেয় পুরো বগল। চুষতে থাকে বগলটা কামড়ে। মায়ের হাতের পেশীগুলোও কামড়ায়, মায়ের হাতের মাংসগুলো চেটে দেয়। বারবার চুমু খায় মায়ের মাংসল ঘাড়ে, গলায়, বাহুর চারপাশে৷ কনুই পর্যন্ত চেটে আবার সখিনার বগল বেয়ে চুষতে চুষতে নিচে নামে।
এবার রাজিব পিছলে খানিক নিচে নেমে এসে সখিনার বুকের বর্তুলাকার অমৃতভান্ড দুটোর উপর হাত বুলাতে থাকে। ৩৪ সাইজের টাইট মাংসল দুধ। রাজিবের হাতের ছোঁয়ায় সেগুলোর চামড়া টানটান হয়ে তেল পিছলান বেলুনের মত মনে হতে লাগল। হাতের থাবায় একটা পিষতে পিষতে অন্যটা মুখে ভরে চুষতে থাকল সে। সখিনা ইশশশ উরিইইই করে শিউরে উঠে রাজিবের মাথার চুল খামচে ধরে বুকটা উঁচু করে তুলে মাইটা প্রায় আধখানা ছেলের মুখের ভেতর ঢুকিয়ে দিল। সেই ২২ বছর আগে এই মাই চুষে জীবনধারণ করেছে, আজ আবার সেই মাই চুষেই নতুন জীবন ফিরে পেল রাজিব! পালা করে মাই দুটো চুষে, কামড়ে, টিপছে রাজিব। বোঁটাদুটো চুনুট করে পাকিয়ে দাঁতে টেনে কামড়ে দেয়। এতক্ষণের চোষনে ফর্সা মাইদুলো লাল হয়ে আছে। নির্দয়ভাবে ময়দা মাখা করছে ম্যানাদুটো।
– উফফ ওমমম আআহহহ খানকির পুলা একদিনেই মার ম্যানা চুইষা রাবার বানাইবি নি৷ আস্তে কইরা খা বাজান। তুর মায়ে ত পলায় যাইতাছে নাআআআ।
– ওফফফ খানকি চুদি মারেএএ। তুর এই দুদু বগল ছুযুবেলায় কত খাইবার সপন দেখছি তুই যদি জানতি। আইজকা হেই সপন পূরা করতাছি।
– মাদারচুদ, এত চুষবার শখ আছিল, তাইলে ঘর ছাড়সিলি কিল্লায়? মারে কইতি সপন পূরা করাইতাম তুর।
– আরে মারেএএ ইশকুলে পয়লা যখন মাইয়া মাইনসের শরীল মাপন শিখি, তুমার ঘামাইন্না শইল দেইখা কত হাত মারছি। বাসার কাম কইরা তুমার বেলাউজ ঘামে ভিজা ওলানডি কেমনে ড্যাবড্যাবায়া মোরে ডাকত রে মাআআ।
– আহারেএএএ সোনা পুলাডা, তয় খা। মন ভইরা এ্যালা মার ওলান খা।
এভাবে বহুকাল দুধ চোষার পর রাজিব হড়কে আরও নিচের দিকে নেমে এল। সখিনার পেট বেয়ে তলপেটের মাঝামাঝি নাভির গর্তটাতে জিভটা সরু করে ভরে দিয়ে নাড়াতেই সখিনা কাতরে ইশশশ উমমম করে উঠে। নাক মুখ দিয়ে সখিনার সারা তলপেটটা ঘষতে ঘষতে দুই উরুর সংযোগস্থলের উপর কাল কোঁকড়ান চুলে ভর্তি বেদীটায় মুখ ঘষতেই নাকে গুদের সেই পরিচিত গন্ধটা লাগল রাজিবের। রসে ভেজা গুদুমনির ঘ্রান। কামোত্তেজিত হলে গুদ থেকে ঝাঁঝাল গন্ধ বেরবেই। সখিনা এবার ভীষণ ছটফট শুরু করল, নিজেই নিজের মাই টিপতে থাকল।
রাজিব সহসা দুহাতে মার জড়ো করে রাখা পাদুটো দুপাশে ফাঁক করে দিয়ে মাথাটা গুঁজে দিল পায়ের ফাকে। জিভ বের করে লম্বালম্বিভাবে নীচ থেকে উপর দিকে মাথাটা টেনে টেনে চাটতে থাকল। জিভের লালায় বালগুলো গুদের পাড়ে লেপটে যেতেই চেরাটার মধ্যে জিভটা ঘষা খেল। একটা নোনতা স্বাদ পেল রাজিব। আরো বেশি করে সেই স্বাদ পাবার জন্য জিভটা জোর করে ঠেলে চেরাটার মধ্যে ভরে দিয়ে লক লক করে নাড়াতে থাকল।
– আহহ উমমম কি করতাছস রেএএএ চুদানির পোলা
– (রাজিব গুদ থেকে মুখ তুলে) তুরে আদর করতাছি রে মাইগ্যা মা। তুর জুয়ান পুলার আদর খা খানকি বেডি। পাঠির লাহান বডি বানাইছস, এ্যালা পাঠার কাছে চাটন খা।
– ইশশশ তুর বাপ তাজুল হালায়ও জন্মে এমুন সোহাগ করে নাই রে। কর বাজান, মন দিয়া মার শইলের সোহাগ কর।
– তাজুল হালার ঘরের হালায় আমার বালডা জানে আদর। তুর ঢাকাইয়্যা পুলার লগে ওই গাঁইয়া কামলা ব্যাডার তুলনা চুদাইছ না। ল, তুর চোদারু পুলার জিভলার কেরামতি দেখ।
সখিনা আআআ ওমমম করে একটা চাপা শিৎকার ছাড়ে। শিউরে উঠে পা দুটো গুটিয়ে নেবার চেষ্টা করে মা। রাজিব চকিতে মুখটা তুলে সখিনার পায়ের ডিমদুটো ধরে ঠেলে ভাঁজ করে চেপে ধরে মার পেটের দিকে। ফলে সখিনার গুদটা উপর দিকে উঠে এল এবং তরতাজা ফুলের মত চোখের সামনে উদ্ভাসিত হোল।
টিভির আবছা নীল আলোতে কামরসে ভেজা গুদের সৌন্দর্যে মোহিত হয়ে গেল রাজিব। যেন শিশিরে ভেজা দূর্বাঘাসের মধ্যে একটা গোলাপ ফুটে আছে। আহারে কতনা মধু সেই ফুলে। মধুর প্রসঙ্গ মনে পড়ায় ছেলেরও সখিনার গুদের মধু খাবার বাসনা উদ্বেল হয়ে উঠল। আবার মুখ ডুবিয়ে দিল গুদের চেরার মধ্যে। জিভটা নাড়াতে থাকল বিভিন্নভাবে। সখিনা আহহহহ মাগোওওও উফফফ করে কাঁপতে শুরু করল। রাজিব চোঁ চোঁ করে চুষতে চুষতে মাঝে মাঝে ভগাঙ্কুরটা ঠোঁট দিয়ে চেপে ধরে পিষে দিতেই সখিনা নিজেই কোমর তুলে তুলে ছেলের মুখে ধাক্কা দিতে থাকল।
রাজিব বুঝে গেল সখিনা মা খুব গরম খেয়েছে তাই দেরি না করে গুদ থেকে মুখ তুলে মার বুকের উপর উঠে এল। সখিনা এবার আর পা গুটিয়ে নিল না। বরং খেলুড়ে মাগীর মত রাজিবকে বুকে চেপে ধরে একটা হাত বাড়িয়ে রাজিবের বাঁড়াটা খপ করে গুদের মুখটায় লাগিয়ে দিল।
– নে চুদনা বাজান, এবার চোদ তুর খানকি মারে। ঠেল এবার জুত কইরা।
– হ মাজান। ঠেলতাছি তুরে এখনি। তার আগে ক, আমারে ছাইড়া যাবি না কহনো। তুর পুলার লগেই বাকি জীবনডা কাটাইবি?
– হ রে রাজিব। তুই আমার জীবনের সব। দুইন্নাডায় বহুত দুখ পাইছি। তুই কহনো তোর এই যুবতী মারে দুথ দিছ না বাজান।
– তুমারে আমার ঘরের বউ বানায়া রাখুম মারে। এই শয়তান বস্তি ছাইড়া তুরে লয়া দূরে কোথাও গিয়া ঘর বান্ধুম।
– আমারও হেইডাই সপন রে, বাজান। তুর লগে ঘর করুম। তুই খালি নেশাপাতি ছাইড়া মায়ের লগে থাকিছ। তুর বাকি সব কাজ মুই দেখুম।
– মারে, তুর এই লদলইদ্যা, ডাবের লাহান শইলের চেয়ে বড় নিশা আর জগতে নাই রে। তুর এই জাস্তি শাবনূর নায়িকার লাহান বডি-ই আমার নিশা ওহন থেইকা।
– (সখিনা ছিনালি বেডির মত খলখলিয়ে হাসে) ওরি আমার নায়ক মান্না আইছে রে। ল, এই গদার লাহান ল্যাওড়াডা দিয়া তুর নায়িকা শাবনূর মাগীরে দইলা-মইলা চুদ ওহন।
মাতৃ আজ্ঞা পালন করে এক ঠেলা দিল রাজিব। পচচ করে আওয়াজ হয়ে বাঁড়ার মুন্ডিটা গরম হড়হড়ে তরলপূর্ন গুদের ভেতর ঢুকে গেল। ছেলের বাঁড়ার মাথাসমেত খানিকটা মায়ের গুদের ঠোঁট দুটো চিরে ঢুকে গেছে। সখিনার নগ্ন দেহের উপর নিজের নগ্ন দেহ মিশনারি পজিশনে আলতো করে রেখে মায়ের ডবকা গতরের প্রতিটি ইঞ্চিতে ভালবাসার সন্দেশ পাঠাতে থাকে রাজিব। সখিনা তখন চোখ বন্ধ করে গুদে ছেলের ধোনের পরশ নিচ্ছে।
রাজিব মায়ের কানের কাছে মুখ এনে কানের লতিতে আলতো করে কামড় দিল। সখিনা এবার তার আয়ত, টানা টানা কাজল-কালো চোখ মেলে দু হাতে ছেলের মুখটা তুলে ধরে। তারপর তার পাতলা ঠোঁট দুটো রাজিবের ঠোঁটে মিলিয়ে দিয়ে জিভ বের করে চেটে দিল। জিভটা ছেলের মুখের ভেতর ঠেলে ঢুকিয়ে দিয়ে এলোমেলো ভাবে নাড়াতে থাকে সখিনা। রাজিবও জিভ দিয়ে মার জিভের সাথে চাটাচাটির যুদ্ধ শুরু করে দেয়।
রাজিব আর দেরি না করে বাঁড়াটা টেনে খানিক বের করে একটা জোর ধাক্কা মারে কোমর নাচিয়ে। প্রায় পুরো বাড়াটা মার রসাল গুদে গেঁথে দেয়। সখিনার পীঠের নিচে হাত চালিয়ে দিয়ে মাকে বুকে জড়িয়ে ধরে ছোট ছোট কোমর সঞ্চালনে বাঁড়াটা সম্পূর্ণ গুদস্ত করে রাজিব। সখিনা তার তুলতুলে উরু দিয়ে রাজিবের কোমর জড়িয়ে ধরে। রাজিব ঠাপ শুরু করল এবার। প্রথমে ধীরলয়ে লম্বা ঠাপ, পরে দ্রুতলয়ে ছোট ছোট ঠাপ। একটানা মেশিনের মত ঠাপিয়ে যায় রাজিব। রসে ভেজা গুদে পচচচ পচচচ ভচচচ ভচচচ শব্দে বাড়াটা মুদো পর্যন্ত ঢুকছে, বেরুচ্ছে।
– কিরে সখিনা বেডির ঝি বেডি। তাগড়া পুলার চুদন কেমন লাগতাছে রে?
– উমমম আআআআ উফফফ কি বেসম্ভব দারুন চুদতাছস রে রাজিব। আককক উফফফ মারেএএএ। চোদ বাজানননন, আরো জোরে চোদ রেএএএ।
– চুইদা তুর গুদ এফোড় ওফোড় করতাছি খাড়া, ঢ্যামনা মাগী। বস্তিমারানি, ছেলেচুদানি বেশ্যা। বাড়াটা ক্যামুন লাগতাছে ক দেখি?
– উরিইইই নাটকির পুলারেএএএ, খানকির নাতি। তুর এই ৭ ইঞ্চি লম্বা ৩ ইঞ্চি ঘেরের ল্যাওড়ার কেরামতি ত আমি আগেই দেখছি। তয় এইডা গুদে লওনে যে এত্ত সুখ হেইডা জানা আছিল না রেএএএ। জব্বর ল্যাওড়া রে তুর, সোনা পুলাডাআআআ। ইশশশ। কেমনে মারতাসস রেএএএ।
– হুমমমম তুর গতর কিরে মাগী। উফফফ শালির হারা বস্তিতে আর একডাও তুর লাহান রসের বাইদানি নাই। বানাইছস কিরে শইলডা মাগীইইই।
– মার চুদনা মার। তুর সখিনা মার গুদ মার। উমমমম ইফফফ উশশশশ আহাহাহাহা।
চুদন সুখে প্রলাপ বকতে থাকে সখিনা। মা ছেলের গুদ বাঁড়ার সংযোগস্থল থেকে প্রতি ঠাপে পচাক পচাক পকাস ভসস পচাত পকাত পকক ইত্যাদি নানা রকমের ভিজে শব্দ বেরুচ্ছে। মা ছেলে যেন ঠাপের সঙ্গীত লহরী করছিল। তার সঙ্গে বাজছে সখিনার গলা থেকে একটানা উমমম উঁউঁউঁউঁউঁ ওমমম উচ্চাঙ্গ সঙ্গীত।
সেই সাথে রুগ্ন কাঠের কমদামী চৌকিটা বেয়াড়াপনা শুরু করল। খট খটট খটর খটরর খটাশ টাশম খটাশ খটাশশ শব্দে চৌকিটা পাতলা দেয়ালের সাথে ক্রমাগত বাড়ি খাচ্ছে। রাজিবের প্রতিঠা ঠাপে সখিনার শিৎকার ছাপিয়ে চৌকির ক্যাঁচর ম্যাঁচর মচচ মচচ শব্টাই তুঙ্গে তখন। সখিনা চোদন খেতে খেতেই মনে মনে প্রমাদ গুনল।
“কামডা সারছে না! হালার ঘরে যতই কাপর আসবাব টানায় লইছি, কিন্তুক এই বালের চৌকির আওয়াজ ত পাশের ঘরের চালাক বেডি আকলিমা ঠিকই বুঝব। দেযালে যেমনে চৌকিডা বাইড়াইতাছে, হালার পেছনের ঘরের নডি পুলাপানও বুইঝা যাইব ঘরে কী হইতাছে। এর লাইগা হালায় খানকির পুত আনিস আকলিমা মাটিত তোশক বিছায়া চুদাইছে, হেতে চৌকি খটখট করনের সমিস্যা নাইগা।” মনে মনে ভাবে সখিনা।
ছেলেকে মাল ঝাড়াতে হবে এখনি। পরের গাদনগুলান মেঝেতে তোশক বিছায় করা যাবে। রতি অভিজ্ঞ সখিনা রাজিবের ঠোটে চুমু খেয়ে কানে কানে বলে,
– উফফ আহহহ বাজান মাল হান্দাইবি না মার গুদে? ওহন মালডা ঢাল রাজিবরেএএ।
– কেমনে ঢালুম মা? যত হামাইতাছি তত ধুনডা সরসর করতাছে যে!
– এ্যালা এক কাম কর। আহহহ মাগোওও। মোর দুধে মুখ হান্দায়া কড়া চোষন দে। আর বগলে নাক গুইজা জুরে জুরে শ্বাস টাইনা ঠাপা। নগদে মাল আইব ধোনে।
– তাই করতাছি মাজান রেএএএ। ধুনডাও রসে টনটন করতাছে গোওওও।
সখিনা তার পা দুটো উপরে তুলে ভাঁজ করে দু পাশে ছড়িয়ে দিল ফলে রাজিবের বাঁড়াটা মায়ের পেলব যোনিগাত্রের মধ্যে আরো সাবলীলভাবে যাতায়াত শুরু করে। ছেলের মাথাটা দুহাতে নিজের দুধের ভাঁজে, ঘামভেজা বগলের মাঝে চেপে ধরে। রাজিব মার দুধগুলো ইচ্ছেমত কামড়ে, চুষে, ধামসে ঠাপাচ্ছে। বগল চেটে লাল করে দিচ্ছে। টানা ১৫/২০ মিনিট এইভাবে চরম ঠাপাঠাপির পর আর পারল না।
সখিনা কুলকুল করে গুদের রস ছেড়ে দেয়। রাজিবও ঝাঁপিয়ে পড়ে সখিনার বুকে কাটা কলাগাছের মত। মার গুদের পেলব গভীরতায় চরাক চরাক করে বীর্য ছোটাতে থাকে। সখিনা রাজিবকে চার হাতে পায়ে বুকে জড়িয়ে ধরে ছেলের মুখে মুখ ভরে চুমোতে চুমোতে রাজিবের বীর্য গুদে চুষে নেয়। মাল ঢালা শেষে ছেলের মাথার চুলে বিলি কেটে দেয় সখিনা।
যখন চেতনা ফিরল রাজিবের, সখিনা তখন ছেলের সারা শরীরে হাত বুলোচ্ছে আর মায়ের সুগঠিত নধর পা দুটো রাজিবের কোমরে পেঁচিয়ে ধরা। রাজিব সখিনার ঘাড়ের ফাঁক থেকে মুখ তুলে পূর্ন দৃষ্টিতে মায়ের মুখের দিকে তাকাল। এক অনাবিল প্রশান্তি তখন মায়ের মুখে ছড়িয়ে পড়েছে। সস্নেহে ছেলেকে চুমু খায় সখিনা।
– মাগোরে মা, বাজান, হাছা কইরা ক দেহি, যেম্নে চুদা চুদলি, এর আগে কয় হাজার মাগী হামাইছস তুই?!
– (ক্লান্ত সুরে) বিশ্বাস যাও মা, বকুলের পর জীবনে এই তুমারে হামাইলাম। আর কাউরে হামানি ত পরের কথা, ফিরাও তাকাইনি কুনুদিন।
– বাবারে পুলাডারে! এর লাইগা গেরামের জুয়ান বেডিরা কইত সোমত্ত চ্যাংড়া পুলার চুদনের মজাই আলাদা। তুরে দিয়া আইজ বুঝলাম – তুর মত ২০/২২ বচ্ছরের মরদ দামড়াগো চুদনের খেমতা কত বেশি! গুদ ধসায়া দিসস আমার পয়লা গাদনেই।
– ক্যান বাইনচুদ মাগী, আরও কত চুদন ত বাকি আছে। একবারেই ধইসা গেলে হইব নি বাল?
– ধসি নাইরে সম্মুন্ধির পুত, ধসি নাইক্কা। একডু জিরাযা লয়া আবার তুর ধুনের জোর মাপতাছি খাড়া।
– তয় মা, তুমি এ্যালা কও দেখি, তুমি গেরামে কয় লাখ চুদন খিলাইছ?
– (সখিনা আবার খানকিদের মত হাসে) নারে বাজান, হাছা কইতাছি। আমিও তুর লাহান সতী বেডি ছাওয়াল। তুর বাপে এদ্দিন হামাইছে। আইজকা তুই হামাইলি। তুরে ছাড়া বাকি জীবন আর কাওরে হামাইতেও দিমু না।
কিছুক্ষন রতি পরবর্তী আলাপের পর সখিনা প্ল্যানমত মাটিতে তোশক বিছানোর ব্যবস্থা করে। রাজিবকে বলে পাশের পার্টিশন ঘিঞ্জি ঘরে সখিনার সিঙ্গেল চৌকিতে পাতা তোশকটা এঘরের মেঝেতে আনতে। নগ্ন দেহেই রাজিব পাশের তোশক মাটিতে বিছিয়ে মাকে কোলে তুলে তোশকে ফেলে। আসলেই চৌকিতে চুদে শব্দ অনেক বেশি হয়। দামী খাট কেনার সামর্থ্য যখন নেই, মাটিতেই তোশক পেতে চুদা যাক তবে।
তোশকে বসে মাকে কোলে করে ফেঞ্চ কিস করতে থাকে রাজিব। হঠাত রাজিবকে অবাক করে তার সামনে হাটুগেড়ে বসে পড়ে সখিনা। ছেলের ন্যাতান বাঁড়াটা একহাতে ধরে মুন্ডির ছালটা বারকয়েক উঠান নামান করল। ব্যাস সখিনার নরম মোলায়েম হাতের ছোঁয়ায় বাঁড়াটা আবার প্রান ফিরে পেতে শুরু করে। বাঁড়াটা সম্পূর্ন খাড়া হলে সখিনা সেটা ধরে নিজের কপালে,গালে, দুধে সব জায়গায় বোলাতে থাকে। তারপর একবার ঘাড়টা বেঁকিয়ে তেরছা দৃষ্টিতে রাজিবের দিকে তাকিয়েই বাঁড়ার মুন্ডিটা মুখে ভরে নেয়।
প্রায় গুদের মতই পেলব অনুভূতি হর মার মুখের পরশে। সখিনা আবার মুন্ডিটা মুখ থেকে বের করে ফেলে। জিভ বের করে মুণ্ডিটার চারপাশে বোলাতে থাকে। খাঁজটার নিচের দিকে জিব বোলাতেই রাজিব চোখে সর্ষে ফুল দেখল। তোশকের চাদরটা খামচে ধরে আহহ ইহহহ করে উঠল। সখিনা এবার মুন্ডিটার গাঁটটার কাছে ঠোঁট দিয়ে আলতো করে চেপে ধরে মাথাটা উঠা-নামা করতে থাকে। রাজিবের পক্ষে চাদর আঁকড়ে বসে থাকা সম্ভব হলনা। সখিনার মাথাটা চেপে ধরে দুহাতে কোমর উঁচিয়ে উঁচিয়ে তীব্র আশ্লেষে বাঁড়াটা মার মুখগহ্বরের মধ্যে ঠেলে দিতে থাকে। সখিনা রাজিবের এই আক্রমণে ভারসাম্য হারিয়ে পড়ে যাচ্ছিল। রাজিব তার শক্ত সবল পা দুটো জড়ো করে সাঁড়াশির মত মাকে চেপে ধরে থাকে, আর মুখে অনবরত ঠাপ চালাতে থাকে।
দুহাতে সখিনার মাথা আঁকড়ে ধরে রাজিব। সখিনা দিশেহারা হয়ে গোঁ গোঁ করতে থাকে। চোখ দুটো ঠেলে বেরিয়ে আসছিল তার। রাজিব বেশ বুঝতে পারছিল সখিনার দম নিতে কষ্ট হচ্ছে, কিন্তু মার মুখ চোদার আরামটা ছাড়তে পারছিল না। বাড়াটা কখনো সখিনার টাকরায়, কখনো সখিনার গলার নলিতে ঢুকে যাচ্ছিল। সখিনা রাজিবকে দুহাতে আরো জোরে চেপে ধোন চুষতে থাকে। ঠিক সেই মুহুর্তে তলপেট কাপিয়ে এক কাপ মাল সখিনার মুখের ভেতর গিয়ে পড়ে।
পরম আশ্লেষে ছেলের ফ্যাদা গিলতে থাকে মা। যখন আর পারল না, বাঁড়াটা মুখ থেকে বের করে ফেলে সখিনা। বাকি বীর্যের ঝলক গুলো সখিনার কপালে, এলো কালো চুলে, গলার খাজে, এমনকি মাইদুটোর উপর গিয়ে পড়ল। বীর্যপাতের ধাক্কায় রাজিবের শরীর শিথিল হয়ে গিয়ে পায়ের প্যাঁচ আলগা হতেই সখিনা থেবড়ে বসে পড়ে মুখের ভেতর পড়া বীর্য খানিক গিলে খানিক উগরে শ্বাস প্রশ্বাস স্বাভাবিক করার চেষ্টা করছে। সখিনার ভারী চালতার মত বুকদুটো উঠানামা করছিল, হাফর টানার মত আওয়াজ হচ্ছে মার মুখ থেকে।
মাকে ওইরকম ফ্যাদা চোষানি মাল্লু বি-গ্রেড পর্নের ধামড়ি খানকির মত অবস্থায় হাঁফাতে দেখে রাজিবের ভারী সুখ হল। জীবনে প্রথম কোন মেয়ে মানুষকে দিয়ে ধোন চুষিয়ে ক্ষীর খাওযাল। তাও সেটা নিজের আপন মা!
– কিরে সখিনা বিবি, সেইরকম ল্যাওড়া চুষলিরে মাগী! তুইতো খানকির ঝিদের সর্দারনিরে!
– হইছে হালা পাঁঠার পো পাঁঠা! এত্ত মাল ধরস কেমনে ওই জামরুলের লাহান বীচিতে! এ্যালা গুদে ঢাললি কতডি, তাও হালার এত মাল বাইরয় কেম্নে!
– মারে, তুই হারা জীবনের লাইগা একখান কচি সোয়ামি পাইছস। মালের ফ্যাকটরি দিছি আমি। কত খাবি জীবনভর মাগনা খা বেডি।
– বকুল খানকির ঝি ঠিকই কইছিল, তুই হালায় মাইনষের বাচ্চা না! রাক্ষস কুনহানকার! কুলসুম শালির সতিনের বেডিও এর লাইগা কচি নাগররে দিয়া চোদাইত! তগো কম বয়সের ফ্যাদা ঝাড়নের খেমতাই আলাদা। এ্যালা সর। মুতা পাইছে। মুইত্তা আহি।
ঘরের কোনে রাখা বস্তিবাড়ির ড্রামে মুততে যায় সখিনা। রাজিবেরও প্রসাব চেপেছে। তবে, মা পিছন দিকটা পেতে নগ্ন হাঁটার সময় সখিনার পাছার যে হিল্লোল রাজিব দেখতে পায়, তাতে মোহিত হয় সে। ঐ পাছা ধামসানোর জন্য ব্যাকুল হয়ে পড়ে। ইস কি নরম তেল পেচ্ছল মসৃণ পাছাটা! ৩৬ সাইজের তরসুজের মত বিশাল লদকা আর দলমলে! দুহাতে খাবলে চটকে যা আরাম হবে না – ভাবতে ভাবতে দাঁড়িয়ে এক ঝটকায় মাকে পেছন থেকে জাপ্টে কোলে তুলে ঘরের প্রান্তে থাকা ড্রামের কাছে যায় রাজিব। নিজেও মুতে। মাকেও ড্রামের উপর দাঁড় করিয়ে মোতায়। বালতির পানি ছিটিয়ে নিজের গুদ- ছেলের ধোন ধুয়ে নেয় সখিনা।
মাকে কোলে তুলে আবার মাটিতে পাতা তোশকে ফিরে আসে রাজিব। সখিনাকে ঘুরিয়ে মুখোমুখি করে নেয়। বুকে জড়িয়ে ধরে সখিনার কোমর থেকে উরু অবধি মসৃন চামড়ায় হাত বোলাতে থাকে। মাঝে মাঝে খামচে ধরে মার পাছার তাল তাল মাংস। রাজিবের আঙ্গুলগুলো যেন ফোমের গদির মধ্যে ডুবে যাচ্ছিল। হঠাত মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল ছেলের।
মাকে ঠেলে তোশকের পাশের কাঠের চেয়ারে বসিয়ে দেয় রাজিব। সখিনার একটা পা উঁচু করে তুলে ধরে। সখিনা ভারসাম্য হারিয়ে টাল সামলানোর জন্য রাজিবের গলা জড়িয়ে ধরে। মার রসাল পুরু ঠোটে মুখ ডুবিয়ে চুমু খায় রাজিব।
– পোলাচুদানি, এ্যালা তুই এই চেয়ারে জুত কইরা হোগা পাইতা বয়। তুরে খাড়ায়া চুদুম। খাড়া চুদন দিমু।
– এই মাত্র না মুতার আগে আমার মুখে মাল ফালাইলি! এত তাড়াতাড়ি ধুন খাড়াইল কেম্নে তুর!
– তুর পাছা দেইখা, পুটকি হাতায়া আবার হিট উঠছে। তুই চেয়ারে বইছস জুত কইরা?
– হুর বাল, এইডি ছুডু চেয়ারে মোর ধামড়ি পাছা লয়া বহন যায় ঠিক কইরা! তুই তুশকে ফালায়া চুদস না!
– তুশকে পরে ফালামু। এ্যালা ভুদাটা চ্যাগাো ত। তুমারে গাদন ইশটাট দেই।
মার অন্য পা টাও তুলে ধরে রাজিব । সখিনা কোনমতে সরু চেয়ারের উপর বসে পাছা মেলে বসে পড়ে। রাজিবের কাধদুটো ধরে থাকল যাতে পড়ে না যায়। রাজিব দুহাতে মার দুটো গোব্দা পা তুলে গুদ কেলিয়ে সামনে বসা সখিনার পাছে আঁকড়ে এক ঠাপে ধোন গুদে ভরে দেয়। দাড়িয়ে দাড়িয়ে চুদতে থাকে মাকে। সখিনা পাদুটো ছেলের কোমড়ে পেচিয়ে দেয়। রাজিব দুহাতে চেয়ারে কেলানো মার পাছা মুলতে মুলতে ঠাপ চালায়।
কিছুক্ষন এম্নে ঠাপানর পর রাজিবের পা ধরে আসে। সখিনারও পাছা ব্যথা করতে থাকে। এই ছোট চেয়ারে আসলেই তার ৩৬ সাইজের দাবনা দুটো আটছে না।
– আহহহহ মাগোওওও ইশশশ। পুলারে, তুর মা এইহানে আর বইবার পারতাছে না। মাজা বিষ করতাছে। ওমমম আহহহ উফফফ। এ্যালা তুশকে লয়া হামা তুর মাগী মারে, হারামি ছাওয়াল। ইইইহহহ ইইইশশশ।
রাজিব সখিনার আবেদনে সাড়া দিয়ে মাকে গুদে বাড়াগাথা অবস্থায় কোলে তুলে নিল। সখিনা ব্যালেন্স রাখতে রাজিবের কোমরে দুই পায়ের প্যাঁচ মারে, আর দু’হাতে গলা জড়িয়ে রাজিবের বুকে লেপটে থাকে। মায়ের পিঠে হাত রেখে মায়ের দুদুর বোঁটা চুষছে ছেলে।
রাজিব সখিনার পাছার নিচে দুহাত দিয়ে মার ভার ধরে রেখে ঝাঁকাতে ঝাঁকাতে মাটিতে পাতা তোশকে নামায়। দুধগুলা দলেমলে টিপে চেটে দেয়। সখিনা কোন কথা না বলে রাজিবকে অবাক করে তোশকের ওপর চার হাত-পায়ে হামাগুড়ি দিয়ে কুত্তি আসনে বসে। এলোচুল একহাতে সড়িয়ে ঘাড়ের একপাশে ফেলে পেছনে ঘুরে ছেলের দিকে তাকিয়ে নাকের পাটা ফুলিয়ে ছিনালি হাসি দেয় সখিনা।
সংকেতটা পরিষ্কার! রাজিব এক ছুটে মার পেছনে তোশকে উঠে দাঁড়িয়ে পাছাটা ধরে দুটো বুড়ো আঙ্গুল দিয়ে গুদের চেরাটা ফাঁক করে ধরে। ঠাটিয়ে থাকা বাঁড়াটা গুদের মুখে ঠেকিয়ে কোমরটা হ্যাঁচকা মেরে ঠেলে গুদে ৭ ইঞ্চি মুশলটা ভরে দেয়। সখিনা আঁক ওঁক কোঁক করে উঠে বলে “আস্তে মার বানচোত”।
রাজিব এবার ধীরে ধীরে বাঁড়াটা চাপতে থাকে। আবার টেনে মুদো অব্দি বের করে সবেগে ঠেলে ঢুকিয়ে দিতে থাকে। বারকয়েক এইভাবে ঠাপানর পর সখিনার গুদ রস ছেড়ে ঘি মাখা পেছলা হয়ে গেল। রাজিব তখন তোশকে হাঁটু দুটো ঠেকিয়ে মার নরম পাছার দুলদুলে ফর্সা মাংস খামচে ধরে বিদ্যুৎ বেগে কোমর নাড়াচ্ছে। সখিনা রাজিবের প্রতি ঠাপে সামনে ছিটকে ছিটকে এগিয়ে যাচ্ছে আর মুখ দিয়ে উঁহ উঁহ আঁহ আঁহহ ইঁহহ ওঁমম উঁমম এই সব অর্থহীন অসংলগ্ন শব্দ বের করছে। সখিনার শিৎকারের বিরাম নেই। গুদ থেকে ঠাপের তালে তালে পচাতত পচচচ ভচাতত ভচচ শব্দ আসছে। মেঝের তোশকে চুদছে বলে চৌকির খটর মটর শব্দ দূষণ আর নেই।
সখিনা সুখের আবেগে পাছাটা পেছনে ঠেলে ঠেলে দিচ্ছিল। ফলে মার পেলব পাছার সেই ধাক্কা রাজিবের তলপেটে লেগে ছেলের কামাবেগ বাড়িয়ে তুলছিল। বাঁড়াটা তৈলাক্ত পিস্টনের মত সখিনার মসৃণ চর্বিভরা পিচ্ছিল উষ্ণ তরলে পূর্ন গুদের গভীর তলদেশে পৌঁছে – পরক্ষনেই ডুব দিয়ে রসে মাখামাখি হয়ে বেরিয়ে আসছিল। এদিকে, দুহাতে মার পাছার দাবনা দুটো চটকে চটকে টাশ ঠাশ চটাশ চটাশ করে থাপড়ে যাচ্ছে রাজিব। চটকে লাল করে দিল সখিনার ফর্সা উজ্জল পাছাটা।
– ইশশশ আহাহাহা আআআ কেম্নে কুত্তি চুদা করতাছস রে মারে বাজান। ওফফফ। রেলগাড়ির লাহান মারতাছস রেএএ। মারররর মাররর। আরোওও জুরে মার আহহহহ।
– মারতাছি মা। দিল খুইলা মারতাছি রে। তুরে ঠাপাইতে যে কি মজা নটির ঝি, বান্দি মাগীরে।
– আঁহহহ আঁআঁহহহ চুদ চুদ। মাদারচুদ আরো জুরে চুদ। গুদ ফাইরা চুদ। থামিস নারে বাজান। ঠাপাইতে থাক। আমার হইব রেএএএ। আঁহহ উমমম।
– আমারো বাইর হইব রে খানকি। ল মাগী ল, গুদ ভইরা দামড়া পুলার ফ্যাদা ল।
বলে সর্বশক্তিতে সখিনার জরায়ুতে ঠুসে একসাথে রস ছাড়ে মা ছেলে। মার পিঠের মাংস কামড়ে ধরে রাজিব। সখিনা খানিক আগেই হাত ছেড়ে দিয়ে বিছানায় লুটিয়ে পড়েছিল। শুধু পোঁদটা উঁচু করে তুলে ধরেছিল। এবার রাজিবের ভার পিঠে পড়াতে সখিনা উপুড় হয়ে তোশকে বুক চেপ্টে শুয়ে পড়ে। ফলে রাজিবের বাঁড়াটা সখিনার গুদ থেকে বেরিয়ে এসে মার পোঁদের গলিটায় বাকি বীর্যের ধারা ভাসিয়ে দিল। বেশ খানিক পর সখিনার পিঠ থেকে নেমে গড়িয়ে পাশে শুয়ে পড়ে রাজিব। মাল ঢেলে হাপরের মত হাঁপাচ্ছে ছেলে।
একটু পর মা চিত হয়ে শুয়ে ছেলের চওড়া বুকে মুখ গুঁজে দেয়। সখিনাকে একহাতে বুকে জাপ্টে ধরে রাজিব৷ দু’জনেই চরমভাবে চোদন ক্লান্ত। ওভাবেই মা ছেলে জড়াজড়ি করে তোশকে ঘুমিয়ে পড়ে।

পরদিন সকালে একটু দেরীতেই ঘুম ভাঙল রাজিবের। ঘুম ভেঙে দেখে পা পাশে নেই আর ঘড়িতে বাজে সকাল ১১টা। “যাশালা, আইজকা সকালের সিএনজি চালানডা পুটকি মারা গেল” মনে মনে ভাবে রাজিব। আসলে গতকাল রাতে মাকে ওমন তৃপ্তির চুদন দেবার পর আরামদায়ক আলস্যেভরা শরীরে ও ঠিক করে, আজ আর সিএনজি নিয়ে বেরুবে না। ঘরেই থাকবে আর মাকে বেশ করে চুদে দিন পার করবে। এম্নিতেই বকুলকে দিয়েই দুপুরে চুদার অভ্যাস। সেখানে, সখিনা মার মত ডবকা মাগীকেতো দুপুর, বিকেল, সন্ধ্যা লাগাতার চুদা যায়!
অবশ্য এই সকালে মাকে পেলে এখনই এক-কাট চুদে মন শান্ত করা যেত। তবে, সংসারি সখিনা আরো আগে উঠে নিজে খেয়ে ছেলের জন্য নাস্তা রেখে বস্তির রান্নার চুলো আর কাপড় ধোয়ার কলতলায় লাইন দিতে গেছে। প্রতিদিনের রান্না করাতো লাগবেই, সেই সাথে গত রাতে চোদা খাওয়া বাসি জামাকাপড় ধুয়ে, বাসি দেহটায় গোসল সেরে দুপুরে ঘরে আসবে।
সখিনার রেখে যাওয়া পান্তাভাত পেঁয়াজ মরিচ আলুভর্তা দিয়ে খেয়ে মায়ের জন্য ঘরে অপেক্ষা করে রাজিব। টিভি ছেড়ে ডিশের লাইনে হিন্দি সিনেমা দেখে সনি মুভিজে। এরপর ঘরের বাইরে ড্রেনে গিয়ে গতকাল রাতে মুতার ড্রাম খালি করে। সখিনার রাখা পরিস্কার পানির বালতি থেকে কযেক মগ পানি ঢেলে গোসল সারে। শরীর মুছে সর্ষের তেল লাগিয়ে নেয়। বস্তির লোকের যা অভ্যাস। এই করতে গিয়ে দুপুর আড়াইটা বাজে। নাহ মা এখনো ফিরছে না কেন, দুপুরে এত দেরিতো হয় না! সখিনাকে আনতে বস্তির কলতলায় রওনা দেয় রাজিব।
কলতলায় পৌঁছে রাজিবের চক্ষু চড়কগাছ! একী কান্ডরে বাবা! তার মা সখিনা পাশের ঘরের আকলিমা খালার সাথে বস্তির ঝগড়াটে বেডিদের মত পাড়া কাঁপিয়ে চিৎকার করে বিশাল ঝগড়া করছে! আশেপাশের বস্তির সব ঝি-বেডি-কামলা বাইদানিগুলা গোল করে ঘিরে মজা লুটছে!

Leave a Reply