বাপের চোদন কাহিণী – choti.xyz

Bangla Choti Golpo

আমার নাম হাবুল আর আমার বৌয়ের নাম হাঁসি। এখন আমার বয়স ২৭ ও আমার বৌয়ের বয়স ২২। আজ আমি আপনাদের কাছে যার চোদন কাহিনি শোনাব সে আর কেও নয় আমার নিজের বাবা।

আমার বাবা অত্যন্ত কামুক লোক। প্রতি রতে নারী সঙ্গ না হলে চলে না। আমার বাবার অন্য কোন নেশা ছিল, ঐ একটিই নেশা, মাগীর নেশা। প্রতি রাতে নারী দেহ ভোগ করা টা সে যেই হোক। বড়ই হোক বাঃ ছোট হোক, নিজের মেয়ে হোক বাঃ পরের মেয়ে হোক, নিজের বউ হোক বাঃ ছেলের বউ হোক বাঃ যে কোন নারীই হোক।

আমি নিজের চোখে বাবার চোদন লীলা দেখে দেখে কেমন যেন হয়ে গেছি, আমার এখন নিজের চুদতে ভাল লাগে না। কিন্তু বাবার চোদন লীলা দেখতে ভীষণ ভাল লাগে।

বাবা বাইরের মেয়েদের বা নারীদের তেমন একটা চোদে না তবে নিজের বউ মানে আমার মাকে তো চুদেছেই, বাবা নিজের বোনকেও চুদেছে।

নিজের মেয়ে মানে আমার দিদিকে চুদেছে। এখন তো আমার বউ হাঁসিকে তো রোজ রাতেই বাবা যৌন খিদা মেটাতে হচ্ছে।

আমার বাবা কাকে কেমন করে চুদেছে সেই সব কথা আপনাদের পরিস্কার করে বোঝানোর জন্য আমি আমার ছোটবেলা থেকে সব ঘটনা আপনাদের বলছি।

আমরা এক ভাই এক বোন। আমি ছোট, দিদির চাইতে পাঁচ বছরের ছোট আমি। আমার দিদির নাম মিনু। বাড়িতে আমরা ভাই বোন মা বাবা ছাড়াও আমার এক পিসি ছিল। বাবার নিজের বোন অর্থাৎ আমার পিসির নাম বিনু।

আমি ছোট ছিলাম বলে রাতে মা বাবার সাথেয় ঘুমাতাম, দিদি আর পিসি অন্য একটি ঘরে ঘুমাত।

আমার বয়স যখন সাত বছর তখন এক রাতে বাবা মায়ের ধস্তাধস্তিতে ঘুম ভেঙ্গে যেতে দেখি মা বাবা দুজনেই ন্যাংটো। বাবা মায়ের দেহের ওপর শুয়ে মাকে চেপে ধরে খুব কোমর নাড়াচ্ছে।
আর মায়ের দু গালে চুমু খেয়ে আদর করছে। আর আঃ উঃ আর না আউ উঃ করে ছটফট করতে করতে পাছা নাড়াচ্ছে।

আর বলছে উঃ কি বিরাট একটা ধোন, দুই বাচ্ছার মা হয়েও এটা নিতে কষ্ট হয়।

এরপর থেকে আমি রোজ রাতে জেগে থেকে বাবার চোদাচুদি দেখতাম। কিছুদিন পর আমার মা হারিয়ে যাওয়াতে বাবার হল অসুবিধা। রোজ রাতে বাবা বিছানায় শুয়ে ছটফট করত।
আমার পিসির তখন বয়স কম কিন্তু বুক জোড়া দুটো আপেলের মত কচি মাই আর ভারী পাছা।
আমি খেয়াল করতাম বাবা যেন লোভী লোভী চোখে তার নিজের বোনের দিকে মানে আমার পিসির দিকে চেয়ে থাকত।

একদিন রাতে আমি ঘুমিয়ে পরেছি ভেবে বাবা পিসির নাম ধরে ডাকাতে – যায় দাদা বলে পিসি বাবার কাছে এসে দাড়াতে বাবা বল্ল – মিনু ঘুমিয়েছে রে?

পিসি বলল – হ্যাঁ ও কখন ঘুমিয়ে পড়েছে।

বাবা বলল – বিনুরে, বোন আমার মাথাটা ভীষণ ধরেছে একটু টিপে দেত।

পিসি বাবার মাথা টিপে দিতে দিতে ঘুমে ঢুলছিল, পিসির বুকের কাপড় সরে গিয়ে পিসির মাই দুটো বেড়িয়ে এল আর আমার বাবা পিসির মাই দুটো দু চোখ দিয়ে গিলে খাচ্ছিল। বাবা কামত্তেজিত হয়ে উঠে পিসির কোমর জড়িয়ে ধরে কাছে টানতে পিসি বলল – দাদা কি করছ ছাড়ো।

বাবা ততক্ষণে পিসিকে বুকের উপর টেনে নিয়ে জড়িয়ে ধরে পিসির মাইয়ে ও গালে চুমু দিতে দিতে বলল – বিনুরে তোর বৌদি মারা যাওয়াতে আমার ভীষণ কষ্ট হচ্ছে রে, তুই আমার এই কষ্টটা দূর করে দে।

বলে বাবা পিসির পরনের শাড়িটা খুলে নিয়ে পট পট করে ব্লাউজটা খুলে দিতেই পিসি বলল – দাদা ছাড় – ছি – না – না আমি তোমার নিজের বোন।

বাবা বলল নিজের বোন তো হয়েছেটা কি? আমি আজ তোর যৌবন ভোগ করবই বলে পিসির সায়াটাও খুলে নিয়ে পিসিকে একেবারে ন্যাংটো করেছিল।

পিসির গায়ের রঙ ফরসা। কচি কচি মাইয়ের উপর গোলাপি রঙের বোঁটা, আর তার নিচে মসৃণ পেট আর এই বয়সেই গভীর নাভী। তারও নীচে হালকা কালো বালে ভরা ত্রিভুজ। পিসির সুঠাম পাছা আর হালকা বালে ভরা ফোলা ফাঁপা গুদ।

আমি ঘাপটি মেরে চুপ করে দেখছি তা কিন্তু বাবা বা পিসি কেওই বুঝতে পারেনি।

বাবা উঠে গিয়ে কি একটা ওষুধ এনে পিসিকে প্রায় জোর করে খাইয়ে দিয়ে বলল – ভয় নেই এটা তোর বউদিও খেত।

পিসি বলল – দাদা আমার ভয় করে যদি কিছু হয়ে যায়।

বাবা পিসির কথায় কান না দিয়ে পিসির ঠোট দুটো সমানে কিস করল, চুষতে লাগল পিসির ঠোট দুটো। পিসির বুকে চরে নিজের বোনের ছোট আপেলের কচি মাই একটা হাতে নিয়ে টিপতে টিপতে আর এক হাত দিয়ে পিসির কছি আচোদা গুদটাকে কচলাতে থাকল।হাত দিয়ে পিসির মাই, পাছা আর গুদ হাতাতে লাগল। বাবার ধোন খাড়া হয়ে দিদির পেটে বারি মারছে। বাবা নিজের ধোনটা ধরে পিসির গুদের ছিদ্র খুঁজতে লাগল।

ধোনের মুন্ডিটা পিসির মসৃণ কচি গুদ আর উরুতে ঘষা খেতে লাগলো। বাবার উত্তেজনা চরমে। আর থাকতে পারল না নিজের ধোনটাকে পিসির গুদে ঠেকিয়ে একটু চাপ দিয়ে ধোনের মাথাটা ঢোকাতেই পিসি – আঃ উঃ আঃ না না দা দা তুমি ছেড়ে দাও তোমার পায়ে পড়ি। বলে ছটফট করতে লাগল। বাবা পিসির কোমর তুলে গুতো দিয়ে ধোনের আরও কিছুটা ঢুকিয়ে দিতেই পিসির সে কি দাপাদাপি।

পিসি যত বাবা গো মা গো আঃ আউউ আর দিওনা দাদা আঃ উঃ আমি মরে যাব বলে ছটফট করছে – বাবা ততই পিসিকে চেপে ধরে গুঁতিয়ে গুঁতিয়ে পুরো ধোনটা গেঁথে দিতে লাগল।

পিসির কান্না দেখে বাবার আরো সেক্স উঠে গেল। ব্যাথায় পিসি চিৎকার করছে দেখে গুদের ভেতরই ধোন রেখে বাবা পিসির বুকের ওপর শুয়ে রইল কিছুক্ষন। পাঁচ মিনিট পরে আবার শুরু করল ঠাপানো। আস্তে আস্তে ঠাপের গতি বৃদ্ধি পাচ্ছে।

বাবার ৭ ইঞ্চি লম্বা আর প্রায় ৩ইঞ্চি মোটা ধোনটা তখন বিশাল আকার ধারন করেছে। আস্তে আস্তে ঠাপের গতি বৃদ্ধি পাচ্ছে। কয়েক মুহুর্ত পরে বাবা পিসির ঠোট কামড়ে ধরে প্রায় আধা ঘণ্টা চোদন দিয়ে মাল আউট করে দিল পিসির কচি গুদের ভেতর।

বাবা যখন পিসিকে ছাড়ল পিসির তখন শোচনীয় অবস্থা। পিসির গুদের বাল বাবার বীর্যে ও সতীচ্ছদ ফাটার রক্তে মাখামাখি, পিসি ল্যাংচাতে ল্যাংচাতে বাথরুমে গেল।

বাবা পিসির পেছন পেছন বাথরুমে গিয়ে পিসির গুদ ধুইয়ে দিয়ে বলল এখন থেকে রোজ রাতে আমি তোকে চুদবো।

পিসি বলল – দাদা আমার ভয় করে যদি পেটে বাচ্চা এসে যায়?

বাবা পিসির দুধ টিপতে টিপতে বলল – তোর পেত হবে না। ভয় নেই রজ বড়ি খাবি – বলে পিসির হাতে একটা প্যাকেট দিল।

এরপর থেকে রোজ রাতে বাবা ও পিসির চোদন লীলা চলতে লাগল।

তিনটে বছর বাবা রোজ রাতে পিসিকে সমান তালে চুদলো। বাবার বিশাল ধনের গুঁতোয় এবং বাবার দলাই মলাইতে পিসির দুধ, পাছা, গুদ সব লদলদ করতে লাগল।

ইতিমধ্যে আমার দিদি বড় হয়ে উঠল। দিদির বয়েস হতেই দিদির দেহে যেন যৌবন ফেটে পরতে লাগল।

বাবার নজর এবার দিদির উপর পড়ল। কিছুদিনের মধ্যে বাবা তার বোনকে মানে আমার পিসিকে বিয়ে দিয়েছিল।

পিসির বিয়ের কয়েকদিন পর থেকেই খেয়াল করলাম বাবা কেমন যেন লোভী দৃষ্টিতে দিদির দিকে তাকাই।

আমি বুজলাম বাবা এবার দিদির গুদ মারবে। পিসির বিয়ে হয়ে যাওয়াতে দিদি একাই ওর ঘরে ঘুমাত।

একদিন রাতে বাবা দিদিকে বলল – মিনুরে মা তুই এই ঘরে ঘুমা।

দিদি বলল – না বাবা আমি একাই এই ঘরে ঘুমাব।

বাবা বলল – বেশ তাহলে দরজা খোলা রাখিস।

দিদি বলল – ঠিক আছে বাবা দরজা খোলা রাখব।

আমার দিদি ভীষণ কামুক স্বভাবের ছিল, আমি দিদিকে বেশ কয়েকদিন দেখেছি বাথরুমে দরজা বন্ধ করে গুদে আঙ্গুল ঢুকিয়ে খেঁচতে।

পিসির বিয়ের পর দিদিকে বাবার আদর করার পরিমাণটা যেমন বারছে, বাপের কাছে মেয়েরও ঘুরঘুর করে বাপের আদর খাওয়ার পরিমাণও বেরেছে।

একদিন বাবা দিদিকে জিজ্ঞেস করল – হ্যাঁরে মিনু তোর মাসিক কবে হয়েছিল?

দিদি একটু লজ্জা পেয়ে বলল – এই তো আজ সাতদিন হল।

বাবা অমনি দিদির হাত ধরে ঘরের ভেতরে নিয়ে গিয়ে বলল – এত লজ্জা পাচ্ছিস কেন?

তারপর দিদির পাছা টিপতে টিপতে আদর করতে করতে মেয়েও কেমন যেন বাপের কোলের ভিতর সেধিয়ে গিয়ে বলল – বা-বা-আ-লাগে উঃ মাগো আঃ বাবা কেও দেখতে পাবে। ছাড়ো জানালা খোলা।

বাবা দিদিকে ঘরের কোনে টেনে নিয়ে গিয়ে বেশ করে মেয়ের মাই দুটো নিয়ে ডলে, টিপে, চুসে দিতেই দিদি আঃ আঃ উঃ লাগে বাবা আস্তে চোষও।

বলেই দিদি নিজেই ব্রায়ের হুক খুলে মাই দুটো বের করে একটা মাইয়ের বোঁটা বাবার মুখে ঢুকিয়ে দিয়ে বাবার মুখে ঠেসে ধরে অন্য মাইটা বাবার হাতে ধরিয়ে দিল।

বাবা জোরে জোরে দিদির মাই দুটো টিপে চুসে দিতেই দিদি আঃ আঃ বাবা একটু আস্তে লাগে বলে বাবার বুকে এলিয়ে পরতে বাবা দিদিকে বিছানায় শুইয়ে দিয়ে দিদির বুকের উপর হুমড়ি খেয়ে পরে নিজের মেয়ের প্যান্টি খুলে বালে ভরা গুদটা ছানাছানি করতে করতে গুদের ছেঁদায় আঙ্গুল দিতে মেয়ে ফিস্ফিস করে বলল – বাবা আমার লজ্জা করে, লাইট নিভিয়ে দাও। ভাই এসে পরতে পারে।
বাপ মেয়েকে একেবারে ন্যাংটো করে নিয়ে বলল – ও তো ছোট কিছুই বুঝবেনা।

মেয়ে আদুরি ভাবে বলল – না না বাবা ও এসে দেখলে কাওকে বলে দিতে পারে। তুমি দরজাটা বন্ধ করে দাও।

বাপ এবার বলল ধুর বোকা মেয়ে অত ছোট, এসবের কিছুই বুঝবে না।

তারপর দিদিকে আদর করতে করতে বলল – তুই আরাম পাচ্ছিস তো?

মেয়ে বলল আরাম তো পাচ্ছি কিন্তু তুমি জা জোরে তিপছ আমার বুঝি ব্যাথা লাগে না?

বাও মেয়ের মাইটা চুসে দিতে দিতে গুদটা ঘেঁটে দিতে দিতে বলল – আজ রাতে তোকে আমি আরও আরাম দেব। তুই দরজা খোলা রাখবি, আর এখনই এই বড়ি খেতে শুরু করবি।

মেয়ে বলল কিসের বড়ি বাবা? বাপ বলল এই বড়ি খেলে পেটে বাচ্চা আসে না।

বাপের আদরে মেয়ে তখন বিছানায় চিত হয়ে দাপাদাপি করছিল।

বাবা বলল – চল আজ তাড়াতাড়ি খাওয়া সেরে নিই।

মেয়ে বলল – বাবা আমার শরীরের মধ্যে কেমন যেন শির শির করছে। তুমি আমাকে আরও একটু আদর কর না?

বলতেই বাপ এবার মেয়ের গুদ চুষতে শুরু করতে মেয়ে পাছার অপরের দিকে ঠেলে তুলে দিতে দিতে আউ আই ই উঃ বা বা উঃ মাগো বাবা গো বলে বাপের মাথাটা গুদের ওপর ঠেসে ধরতেই বাপ বলল – আজ রাতে দেখবি তোকে আমি কত সুখ দেব।

এরপর মেয়ে ও বাপ দুজনেই উঠে পড়ল। মেয়ে ম্যাক্সিটা পরে খাবার ঘরে গেল, তারপর আমরা তিনজনেই ভাত খেয়ে শুয়ে পরলাম।

আমি ঘুমের ভান করে চুপ করে থেকে দেখলাম দিদি ঘরের দরজা আলগা ভেজিয়ে দিয়ে নিজের ঘরে ঘুমাল।

আমি চুপ করে ঘুমের ভান করেই পরে রইলাম বাপ ও মেয়ে কি করে দেখার জন্য।

রাত এগারোটা বাজতে আমি ঘুমিয়ে পরেছি ভেবে বাবা আস্তে আস্তে উঠে দিদির ঘরে ঢুকে গিয়ে দরজা বন্ধ করে দিতেই আমি দরজার ফুটোই চোখ দিতে দেখি বাপ মেয়ের দেহের উপর হুমড়ি খেয়ে পড়ে আদর করতে করতে ন্যাংটো করে দিচ্ছে।

আর মেয়ে আদুরি সুরে বলছে ও বা বা না না ন্যাংটো কর না, আমার লজ্জা করে।

উঃ আঃ করে ছটফট করছে। বাবা বলল – হ্যাঁ রে দুষ্টু মেয়ে ওষুধ খেয়েছিস তো?

দিদি বলল – হ্যাঁ খেয়েছি।

দিদির কথা শুনে আমি বুঝলাম মেয়ে বাবার মতই কামুক স্বভাবের হয়েছে।

বাবা আর স্থির থাকতে না পেরে নিজেও ন্যাংটো হয়ে গেল।

মেয়েকে বাপ একেবারে ন্যাংটো করে মেয়ের মাই, পাছা, গুদ ডলে টিপে চুসে দিতে মেয়ে আউ উঃ উঃ বাবা লাগে, আস্তে উঃ বলে দাপাদাপি শুরু করল। মেয়ের কচি মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে দিদির কচি গুদে আঙ্গুল ঢুকিয়ে উংলি করতে করতে গুদটাকে কিছুটা তৈরি করে নিল।

তারপর নিচু হয়ে বসে মেয়ের গুদে জিব ঢুকিয়ে মেয়ের গুদটাকে জিবচোদা দিয়ে গুদের রস চেটে চেটে খেল কিছুটা। তারপর আবার গুদে আঙ্গুল ঢুকিয়ে দিদির কচি গুদ থেকে রস বার করে নিজের বাঁড়ার মাথায় ডলে নিতে থাকল। মেয়ের গুদের রস নিজের বাঁড়ার মাথায় মাখিয়ে বাঁড়াটা মেয়ের হাতে ধরিয়ে দিয়ে বলল – কিরে আমার এটা তোর গুদে নিতে পারবি তো বলেই মেয়ের বুকে উঠে চেপে ধরে।

বাঁড়াটা মেয়ের মুখের সামনে এনে বলে – নে মা তোর গুদের রসটা একটু চেখে দেখ আগে।

দিদিও বাবার কথা মত মুখ থেকে জিব বার করে বাবার বাঁড়ার মাথায় জিব বুলিয়ে বুলিয়ে বাঁড়ার বাঁড়ায় মাখা নিজের গুদের রস চেটে খেলো।

আর এই সুযোগে বাবা নিজের বাঁড়াটা নিজের মেয়ের মুখে ঢুকিয়ে দিল।তারপর দেখলাম দিদিও বাবার বাঁড়াটাকে নিজের মুখে নিয়ে চুষতে লাগল।

কিছুক্ষণ বাঁড়া চসাবার পর বাবা বলল – এবার তোর থায় দুটো মেলে দিয়ে গুদটা ফাঁক কর তো দেখি বাঁড়াটা তোর গুদে ঢোকাই।

বলতেই দিদি বলল – বাবাগো তোমার ধনটা আমার ওখানে ধুকবেই না। কি বিরাট মোটা। না না আমি নিতে পারব না।

বলে থায় মেলে দিয়ে গুদ ফাঁক করতেই বাবার বাঁড়ার হোঁৎকা গুতই চড়চড় করে বাঁড়ার আধাতা দিদির গুদে ভরে দিল। আর দিদি বাবাগো মা গো উঃ আঃ আহ না না আর দিওনা। আমি মরে যাব বলতেই বাবা কোমর তুলে আর এক হ্যাঁচকা গুঁতোই পুর বাঁড়াটা ভরে দিতেই দিদির গুদের বাল আর বাবার বাঁড়ার বাল এক হয়ে গেল।

মেয়ের চেঁচানি আর দাপাদাপিতে বাপ মেয়েকে চেপে ধরে থেকে বলল – এই তো মা আমার আর কষ্ট হবেনা পুর ঢুকে গেছে, তুই চেঁচাস না।

দিদি বলল – বাবা গো তুমি আমাকে চগেরে দাও। আমি মরে যাব উঃ মাগো আঃ আঃ করে দিদির সে কি দাপাদাপি।

দিদি যাতে ছিটকে বেড়িয়ে যেতে না পারে তাই বাবাও দিদিকে টেনে ধরে বাঁড়াটা ভাল করে দিদির কচি গুদের ভেতর বার করতে করতে ঠেসে ঠেসে পুরে দিল।

বাবার বিশাল আকৃতির বাঁড়াটা গুদে নিতে যে দিদির জিব বেড়িয়ে গেছে তা আমি বুঝতে পারছিনা, কেননা বাবা যখন আমার মাকে চুদতো মাও মাগো বাবাগো করে উঠত।

আমরা দুই ভাই বোন, মায়ের গুদের ছেঁদা নিশ্চয়ই অনেক বড় হয়েছিল। তা সত্তেও মায়ের কষ্ট কেন হত।

দিদির বয়স সেই তুলনাই অনেক কম। কচি গুদ, কচি চুঁচি।

বাবা এবং দিদির চোদাচুদি দেখতে আমার ভীষণ ভাল লাগত। বিশেষ করে বাবার অত বড় বাঁড়া গুদে ঢোকাতে দিদি যখন ব্যাথায় দাদাদাপি আর ছটফট করত, না না আঃ উঃ মাগো উঃ বাপরে ছেড়ে দাও করছিল – বাবা দিদিকে চেপে ধরে জোর করে আখাম্বা বাঁড়াটা দিদির গুদে পুরে চোদন দিচ্ছিল।

দিদির ওইরকম দাদাদাপি, ছটফটানি, চেঁচামেচি দেখে আমিও এক রকম সুখ অনুভব করছিলাম।

সাড়া রাত ধরে বাবা দিদিকে চুদে যখন ছারল, দিদির গুদ, পেট পাছা বাবার বীর্যে চটচট করছে। দিদি হাত পা ছড়িয়ে এলিয়ে রইল।

দিদি সারাদিন লেংচে লেংচে চলাফেরা করল।

আমি বুঝলাম বাপের অত বড় বাঁড়ার গুঁতোই মেয়ের গুদ চিরে গেছে।

সন্ধ্যে হতেয় বাবা দিদিকে নিজের ঘরে নিয়ে গিয়ে চেপে ধরে বলল – আজ রাতেও তোকে কালকের মত করে আদর করব, চুমু খাবো, চুদবো।

দিদি বলল – না বাবা, আমি পারব না। তোমার ওটা ভীষণ বড়। আমার কষ্ট হয়।

তাছাড়া কাল তুমি আমার সাড়া শরীর ব্যাথা করে দিয়েছ। দেখো চুঁচি জোড়া ফুলে উঠেছে – বলে বাবার হাতটা মাইয়ের উপর রাখল।

বাপ তার মেয়ের মাইজোড়া পক পক করে টিপে বলল – একবার যখন আমার বাঁড়া তুই তোর গুদেতে নিতে পেরেছিস তাহলে তোর আর কষ্ট হবে না। এখন থেকে তোকে প্রতিদিন রাতে আমি আদর করব, চুদবো।

দিদি তখন বলল – বাবা না না আমার ভীষণ ভয় করছে যদি পেটে বাচ্চা এসে যায়!

বাবা বলল – বোকা মেয়ে। তোর কোন ভয় নেই, কিছু হবে না। তুই শুধু চুপচাপ থাকবি। আমি যে তোকে চুদি সে কথা কাওকে বলবি না।

দিদি তখন ন্যাকামি মেরে বলল – বাবা তোমার ওটা খুব বড়। সত্যি আমার খুব কষ্ট হয়।

বাবা কিন্তু দিদির কথা আর কানে তুলল না।

রাতে বাবা দিদির ঘরে গিয়ে মেয়েকে উলঙ্গ করে মাই জোড়া ঠাসা করে চুদতে শুরু করল।

দিদি মাগো বাবাগো করে বাবার চোদন খেতে খেতে চিত হয়ে এলিয়ে পরে রইল।

দিদি যত আঃ উঃ মাগো লাগে করে চেঁচায়, বাবা ততই দিদিকে কষ্ট দিয়ে চোদে। তার কষ্ট দেখে আমার ভীষণ সুখ হয়। মনে মনে ভাবী বাপ নিজের মেয়েকে আরও কষ্ট দিয়ে চুদুক।

বাবার মনে হয় কষ্ট দিয়ে চুদতে ভাল লাগে। তাই বাবা দিদির মাই, গাল, পেট, পাছা, গুদ কামড়ে চেপে ধরে চুদতে থাকে।

আর দিদি মাগো উঃ বাপরে লাঘে বলে গুদ কেলিয়ে ছটফট করে চোদন খায়।

এরপর থেকে বাপ বেটি রোজ রাতে চোদাচুদি খেলা করতে থাকে।

প্রথম মাস দুই তিন দিদি ছটফট করত। তারপর বাবা যখন তার বিরাট বাঁড়াখানা দিদির কচি গুদে ঢুকিয়ে চুদত তখন দিদি আর সে রকম ছটফট করত না। মনে হয় ধীরে ধীরে সয়ে গেছে।

তবে একরাতে বাবা দিদিকে আদর করতে করতে বলল – মিনু আজ তোকে কুকুরের মত চুদব। তুই কুকুরের মত চার হাত পায়ে হয়ে থাক।

বাবার কোথায় দিদি বিছানায় চার হাত পায়ে ভোর দিয়ে বলল – বাবা এবার তুমি আমার পিঠে উঠে রাস্তার কুকুরদের মত কর।

বাপ মেয়ের পিঠে উঠে বাঁড়াটা ম্যের গুদেতে ভরে একটু ভেতর একটু বাহির করে গুদের রস ভাল করে মাখিয়ে নিয়ে এক থাপে বাঁড়াটা পুরে দিল মেয়ের পোঁদের গর্তে।

দিদি মারে বাবারে মরে গেলাম বলে কাটা পাঠার মত ছটফট করে চেচাতে লাগল।

বাবা কান না দিয়ে দিদির কোমরটা ধরে দিদির পোঁদের গর্তে বাঁড়াটা ঢুকিয়ে বেতর বাহির করে দিদির পোঁদের গ্রতে বীর্যপাত করে ছারল।

দিদি যন্ত্রণায় উপুড় হয়ে বিছানায় পড়ে রইল। কিছু সময় পর বাপ মেয়েকে চিত করে ফেলে গুদে বাঁড়া ঢুকিয়ে চদন শুরু করল।

দিদি বলল – বাবা তুমি আর কখনো আমার পোঁদে তোমার ওটা ঢোকাবে না।

বাবা বলল – বেশ আর দেবনা। আজ একটু তোর পোঁদ মারতে ইচ্ছা হল তাই।

এরপর প্রায় তিন বছর বাপ তার মেয়েকে রোজ রাতে খুব করে চুদল।

বাপের চোদনের ঠেলায় মেয়ের মাই দুটো ঝুলে পড়ল, পাছা থলথল করতে লাগল।

বাপ তার নিজের মেয়ের প্রথম যৌবনের মধু চুসে নিয়ে মেয়েকে বিয়ে দিয়ে দিল।

দিদির বিয়ে দিয়ে বাবার আবার অসুবিধায় পড়ে গেল। তাই বাবা বাড়ির কাজ ও রান্নার জন্য মধ্য বয়স্কা মেয়েছেলে রাখল। ওর নাম মণি।

সে মণি মাসির হাঁটা দেখে মনে হয় যেন পাক্কা চোদন খোর। বেশ ভালো লম্বা চওড়া , মাগিীর মাই না লম্বা লাউ বুকে নিয়ে ঘোরে কিছূ বোঝা যায় না । মাই নাচিয়ে পাছা দুলিয়ে যখন হাঁটে, আমার ইচ্ছার ব্যাতিক্রম ঘটিয়ে আমার বাঁড়া নাচে সেই তালে আর তাহলে বাবার কি হবে কে জানে।
এদের চাল চলন দেখলে পন্ডিত মার্কা ছেলেদেরও চোদার ইচ্ছা জাগবে।

একদিন দেখি বাবা মনিকে জড়িয়ে ধরে আদর করতে করতে বলছে – মণি মাসি তোমাকে আমার ভীষণ ভাল লাগে। তোমাকে আমি আরও নিবিড় করে বুকে পেটে চাই। তুমি এখন থেকে রাতদিন সবসময় থাকবে।

বাবা এবার মনি মাসির শাড়ির আঁচল সরিয়ে ব্লাউজ খুলল, মাইতে মুখ লাগিয়ে কামড়াতে লাগল।

বোঁটাগুলো এক এক করে মুখে পুরে চুষতে লাগল। চোষা ছেড়ে দু হাত দিয়ে মাই দুটো টিপতে টিপতে মণি মাসির ঘাড়ে, গলায়, ঠোঁটে চুমু খেতে লাগল।

মণি মাসি বলল – বাবু ছারুন, কেও দেখে ফেলতে পারে। আপনার ছেলে দেখলে সবাইকে বলবে।

বাবা বলল — তোমার গূদে একটু হাত দিই।

মণি মাসি বলল – দাদাবাবু এটা গুদ নয় রসের ভান্ডার, হাত দেবেন কি নিন পান করুন।

বাবা মণি মাসির সায়ার ভেতর হাত গলিয়ে গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল। আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলটা নাড়িয়ে নাড়িয়ে আঙ্গুল চোদা দিতে দিতে মণি মাসির গুদটাকে গরম করে তুলে মণি মাসির সায়ার ভেতর ঢুকে গেল। মণি মাসি সায়ার গিঁটটা খুলতেই সায়াটা মাটিতে পড়ে গেল। মণি মাসি পুরো উলঙ্গ হয়ে গেল, দেখলাম মণি মাসির গুদটা বেশ কালচে। কিন্তু গুদের ভেতরটা এখনও লাল। গুদে একটাও চুল নেই মনে হয় আজ সেভ করেছে। কালোর মাঝে লাল রংটা বেশ ফুটে উঠেছে।
আমার ইচ্ছা হলো গুদটা একটু ধরে দেখি কারন কোনোদিন কামানো পরিস্কার গুদ দেখিনি।

মণি মাসি বাবার মুখের উপর উঠে বাবার মুখে নিজের গুদ ফাঁক করে ধরে মূখে চেপে চেপে ঘসতে লাগল আর বলল – দাদাবাবু আমার রসের ভাণ্ডার থেকে আপনার যত ইচ্ছা রস খেয়ে নিন আমি কিছু বলব না।

আর বাবাও চুকচুক করে মণি মাসির গুদ চুসছে চাটছে। চাটাচাটি শেষ করে উঠে দাড়িয়ে বাবা মণি মাসির গুদে বাঁড়াটা সেট করে গুদেতে বাঁড়া ভরে দাড়িয়ে দাড়িয়ে ঠাপ মারতে শুরু করল।
মনিও আঃ উঃ আউ মাগো উঃ উঃ বাবুগো প্রচণ্ড আরাম লাগছে। আঃ আঃ ভাল করে ভরে দিন। আপনার ধোনটা কি বড় আর মোটা।

মণি মাসি বাবাকে আদর করতে করতে কুমড়োর মত পাছাখানা এলিয়ে খেলিয়ে বাবার বাঁড়াটা ভাল করে গুদেতে ভরে নিতে নিতে বলল – বাবুগো কতদিন পর আমার গুদেতে পুরুষের ধোন ঢুকল!

মনি মাসি দেওয়াল ধরে দাড়িয়ে আছে আর বাবা মণি মাসির একটা পা একটু তুলে ধরে গুদে বাড়া ঢুকিয়ে দাড়িয়ে দাড়িয়েই চুদলো মণি মাসিকে।

আঃ আঃ উঃ জোরে আরও জোরে জোরে ঠাপ লাগান বলতে বলতে বাবা ও মণি মাসি উভয়েই উভয়ের রস ছারল।

মণি মাসি বাবার চোদন খেয়ে বলল – বাবু গো অনেকদিন পর পূর্ণ চোদন সুখ পেলাম।

বাবা বলল – কেন, একথা বলছ কেন? তোমার তো স্বামী আছে।

মণি মাসি বলল – ধুর ও বুড়ো মিন্সে করতে পারে না।

মনিকে বাগে পেয়ে বাবা বছর খানেক খুব সুখ করে চুদল।

কিন্তু মনি মাসিকে চুদে বাবা হইত ঠিক সুখ পেত না। কেননা বাবার কচি মাল চুদে চুদে নেশা ধরে গিয়েছিল। কচি মাল চোদার জন্য বাবা ছটফট করতে লাগল।

এর কয়েকদিন পর বাবা আমাকে বলল হ্যাঁরে তুই এবার বিয়ে কর, না হলে রান্না খাওয়ার খুব অসুবিধা হচ্ছে।

এরপর মিনি মাসি কাজ ছেড়ে অন্য জায়গায় চলে যাওয়াতে বাবা আমার বিয়ের জন্য মরিয়া হয়ে উঠল এবং শেষে হাঁসির সাথে আমার বিয়ে দিল।

আমার বউ হাঁসির স্বভাবও দিদির মত মানে খুব কামুকী। চোদন খাওয়ার জন্য সব সময় ছটফট করত।

কিন্তু আমার একটুও চুদতে ইচ্ছা করত না, নানা জনের সাথে বাবার চোদাচুদি দেখে দেখে আমার মনে অন্য এক ধরনের নেশা ধরে গিয়ে ছিল।

অন্যের চোদাচুদি দেখে আমি ভীষণ সুখ পাই যত না নিজে চুদে সুখ পাই।

আমি নিজের মনে মনে ভাবলাম আমার বৌয়ের গুদে বাবা যদি তার আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে চোদে তাহলে আমার বউ নিশ্চয়ই দিদির মত বাবাগো মাগো বলে ছটফট করবে।

আমার বউ নিজেকে বাবার হাত থেকে ছারাবার চেষ্টা করবে কিন্তু বাবা আমার বউকে চেপে ধরে জোর করে চুদবে।

সেই দৃশ্যটা যে কেমন হবে কল্পনা করে আমি ভীষণ পুলকিত হয়ে উঠলাম।

আমি আমার বউ ও আমার বাবার চোদাচুদি দেখার জন্য মরিয়া হয়ে উঠলাম।

নিজে না চুদে বউকে কাম উত্তেজক বড়ি খাইয়ে কাম উত্তেজিত করে তুলে যখন তখন বাবার ঘরে পাথাতে লাগলাম।

আমি জানতাম আমার বাবা যখন তার নিজের বোন, মেয়েকে চুদেছে বাবা সুযোগ প[এলে ছেলের বউকেও না চুদে ছারবে না।

তাই লুকিয়ে যৌন উত্তেজক ক্যাপসুল বাবাকেও খাওয়াতে শুরু করেলাম। খেয়াল করলাম আমার বউ আর আমার বাবা দুজনেই কামের তাড়নায় ছটফট করে।

বাবা আমার বউকে যখন তখন কাছে ডেকে গা, মাথা টিপে দিতে বলে, আমার বৌয়ের মাই ও ভারী পাছাখানার দিকে তাকিয়ে থাকে।

লুঙ্গির নীচে বাবার ধনটা যে লাফালাফা করতে থাকে টা আমি বেশ বুঝতে পারি।

আমার কাছে চদন না পেয়ে আমার বউ যেন আমার বাবার কাছে ঘুরঘুর করে। আমি আমার বউ ও বাবাকে চদাচুদির সুযোগ করে দেওয়ার জন্য রোজ আমার বউকে বাবার ঘরে পাঠাতে লাগলাম বাবার মাথা গা টিপে দেওয়ার জন্য।

এক রাতে বউ বলল – এই বাবার নাকি ভীষণ মাথা ধরেছে।

আমি বললাম জাও না বাবার কাছে।

বউ বলল – দূর তোমার বাবা আমাকে ছাড়তেই চাই না বলে আরও একটু টিপে দাও, আরও একটু টিপে দাও। আর তোমার বাবা কেমন যেন করে যেন আমার বুকের দিকে তাকিয়ে থাকে।

আমি বললাম – বেশ তো বাবাজদি একটু সুখ পায় বাবা যতখন চাই তুমি বাবার পাসে শুয়ে বাবার মাথাটা টিপে দিও।

বউ বলল – বারে আমার বুঝি ঘুম পাই না?

আমি বললাম – বাবার পাসে ঘুমলেই বা ক্ষতিটা কি?

বউ বলল – তাহলেই হয়েছে। তোমার বাবা যেমন করে আমার বুকের দিকে তাকিয়ে থাকে হয়ত আমাকে জড়িয়ে ধরেই ঘুমাবে।

আমি বললাম – বাবা যদি তোমাকে জড়িয়ে ধরে ঘুমায় তাহলেই বা ক্ষতি কি?

তুমি মেয়ের মত বলে আমি আমার বউকে বাবার ঘরে পাঠিয়ে দিলাম।

একটু বাদে আমি উঠে গিয়ে দরজার ফুটোই চোখ দিতে দেখি বাবা আমার বউকে বিছানায় চিত করে ফেলে খুব আদর করছে আর দুধে গালে চুমু দিচ্ছে।

আমার বউ বলল – বাবা আপনি ভীষণ অসভ্য ছেলের বৌয়ের মাইতে চুমু দিচ্ছেন কেন?
বাবা আমার বৌয়ের ব্লাউজ পটপট করে দেহ থেকে খুলে নিয়ে মাইয়ের বোঁটায় মুখ লাগিয়ে চুষতে চুষতে বলল – আজ আমি আমার বউমার দুধ খাবো।

বউ বলল – বা বা আমার ভয় করছে, আপনার ছেলে যদি জানতে পারে?

বাবা বলল না না কিছু জানবে না। ও ঘুমিয়ে পড়েছে বলে আমার বৌয়ের গুদ ঘেঁটে দিতে আমার বৌয়ের কি হাঁসি।

আঃ আঃ উঃ বাবা আমার ভয় করছে ছাড়ুন।

বাবা বলল – দূর বোকা ছাড়ব কি। আজ আমি তোমার যৌবন ভরা দেহটা ভোগ না করে ছাড়ব না।

আমার বৌ বুঝতে পারল এখনি কিছু করা দরকার কারন বাবা ইতিমধ্যে মাই খাবলাতে শুরু করে দিয়েছে। আমার বৌ বাবাকে ন্যাকামো করে ঠেলে সরাতে গেল কিন্তু পারল না। বাবা তার পুরুষ্ঠ ঠোঁট দিয়ে তার ঠোঁট চেপে ধরল। আমার বৌ তাকে শেষ বারের মত ঠেলে সরাবার চেষ্টা করল কিন্তু পারল না, তখন আমার বৌ হাল ছেড়ে দিল। ইতিমধ্যে বাবা আমার বৌয়ের ঠোঁট দুটো চুষতে চুষতে তার দুই হাত দিয়ে আমার বৌয়ের মাই দুটো চটকাতে লাগল।

আমার বৌয়ের এখন একটু একটু করে ভাল লাগতে শুরু করেছে, আমার বৌয়ের শরীর আস্তে আস্তে গরম হতে শুরু করে দিয়েছে। আমার বৌ ভাবল দেখা যাক না কি হয়। বাবা ততক্ষণে আমার বৌয়ের জিভ চুষতে চুষতে তার মাই দুটোর বোটা নিয়ে খেলতে শুরু করে দিয়েছে। আমার বৌয়ের শরীর ক্রমশ গরম হতে লাগল, সেও নিজর অজান্তে বাবার জিভ চোষনে সাড়া দিতে লাগল। আমার বৌ মনে মনে ঠিক করল যখন আর পিছোনো যাবে না তখন এগিয়ে যাওয়াই ভাল।

আজ এই বাবার স্পর্শে তার শরীরে ঝড় উঠেছে, একটা অদ্ভুত ভাল লাগার অনুভুতি তার পুরো শরীর মন জুড়ে ছড়িয়ে পড়েছে, সে ক্রমশ অদ্ভুত একটা সুখের আবেশে তলিয়ে যেতে লাগল। আমার বৌ সম্পুর্ন ভাবে বাবার কাছে আত্মসমর্পন করল, ছেড়ে দিল নিজেকে বাবার কাছে…। যা খুশি বাবা করুক তার যৌবনপুস্ট দেহ নিয়ে, শেষ করে দিক দুমড়িয়ে মুচড়িয়ে তাকে। সমাজ, ভয়, লজ্জা এসব কিছুই তার মন থেকে ভ্যানিশ হয়ে গেছে কবেই, এখন আমার বৌ শুধু এই অন্ধকারের মধ্যে বাবার কাছ থেকে জীবনের আনন্দ পরিপূর্ণ ভাবে পেতে চায়।

এদিকে বাবার জিভ ক্রমশ আমার বৌয়ের ঠোঁট থেকে থুথনি ছুঁয়ে গলা বেয়ে নেমে মাইয়ের বোঁটার আসেপাশে গোল করে ঘুরতে লাগল। আমার বৌ বাবার এই অদ্ভুত চাটনে বাবার মাথাটাকে চেপে ধরল নিজের মাইয়ের উপর আর বাবা আমার বৌয়ের একটা স্তনবৃন্ত মুখে পুরে চো চো করে চুষতে লাগল, এই চোষনে আমার বৌয়ের ভিতরটা থর থর করে কেঁপে উঠল।

বাবা আমার বৌয়ের শাড়ি ও সায়ার ভেতরে হাত ঢুকিয়ে গুদের বালগুলো নিয়ে খেলতে লাগল আবার হঠাৎ হাতটা বের করে নাভিতে আঙ্গুল দিয়ে খোঁচা মারতে লাগল। পরক্ষনেই আবার হাতটা পেটের নিচের শাড়ি সায়ার মধ্যে ঢুকিয়ে দিয়ে গুদটা একটু ঘেঁটে দিয়েই আবার হাতটা বার করে নিয়ে পেটের নাভিতে বুলাতে লাগল।

এইরকম বারবার করাতে আমার বৌয়ের গুদ রসিয়ে উঠল, বাবা আঙ্গুলে গুদের রসের ছোঁয়া পেয়ে পুলকিত হয়ে আরও একটা আঙ্গুল আমার বৌয়ের গুদে পুচ করে ঢুকিয়ে দিল, আমার বৌ শিউরে বাবার কাঁধ খামচে ধরল। এইবারে বাবা আমার বৌয়ের শাড়ি সায়া পুরো খুলে দেবার চেষ্টা করতেই আমার বৌ দু হাতে বাধা দিল এবং নিজেই হাত দিয়ে শাড়ি সায়া তুলে কোমরের কাছে গুটিয়ে নিল। বাবা এবারে উঠে মেঝেতে হাঁটু গেড়ে বসে ঝুঁকে আমার বৌয়ের তলপেটে, গভীর নাভিতে চুমু খেতে খেতে আমার বৌয়ের দু পা উঁচু করে কোমরের কাছে তুলে ধরে আমার বৌয়ের বালে ভরা গুদে মুখ রাখল।

আমার বৌ শিউরে উঠল। আমার বৌ বাবার মাথা ধরে গুদের উপর চেপে ধরল। আমার বৌ এক হাতে শাড়ী-সায়া টেনে ধরে রেখেছে, আর অন্যহাতে বাবার মাথা গুদে চেপে ধরে রেখেছে। বাবা মুখ নিচু করে আমার বৌয়ের গুদের ওপর একটা চুমু খেল, গুদের দুই পাড় দুই হাত দিয়ে দুদিকে ছড়িয়ে ধরে বাবা জিভটা ঢুকিয়ে দিল আমার বৌয়ের গুদে।

আমার বৌ আবেশে চোখ বন্ধ করলো হঠাত অনুভব করল বাবা ওপর উঠে গিয়ে ওর ঠোঁট চুষছে। একটু চুষেই বাবা আবার নিচে নেমে গিয়ে ওর গুদ চাটতে লাগলো, কিছুক্ষণ গুদ চুষেই বাবা আবার ওপর উঠে গিয়ে আমার বৌয়ের ঠোঁট চুষতে লাগল। সে কখনো গুদ চুষছে আবার পরক্ষনেই উপরে উঠে ঠোঁট চুষছে। এই অদ্ভুত কামকলা আমার বৌকে যেন স্বর্গে পৌছে দিল।

বাবা তখন স্থির হয়ে আমার বৌয়ের উপর শুয়ে মাইয়ের বোটা চুষতে লাগল এবং দুজনেই কোনো নড়াচড়া না করে স্থির হয়ে শুয়ে থাকল।

এইবারে আমার বৌ দেখল বাবা তার উপর থেকে উঠে পড়ে তাকেও দাঁড় করিয়ে দিয়ে চৌকির উপর থেকে বিছানাটা তুলে মেঝেতে পেতে দিল। আমার বৌ বুঝল যে বাবা চৌকির ক্যাচ ক্যাচ শব্দ বন্ধ করার জন্যেই এটা করল। বাবা এবারে আমার বৌয়ের শাড়ী-সায়া খুলতে গেল, আমার বৌ এবারে আর বাধা দিল না, পুরো লেংট হয়ে বাবার সামনে শুয়ে পড়ল। বাবা ঝাঁপিয়ে পড়ে আমার বৌকে চুমুতে চুমুতে অস্থির করে তুলল।

বাবা আর বেশি দেরী না করে উঠে পড়ে আমার বৌয়ের দু পা ভাঁজ করে তার দু হাঁটু বুকের ওপর উঠিয়ে দিল। বাবা আমার বৌয়ের ফাঁক করা গুদে মুখ রেখে একটু চুষে দিয়ে হাঁটুতে ভর দিয়ে বসে আমার বৌয়ের পাছার নিচে পজিসন নিল এবং ডান হাত দিয়ে বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে চাপ দিয়ে পুচ করে বাঁড়ার মুন্ডি আমার বৌয়ের গুদে পুরে দিল। এরপর কয়েক সেকেন্ড ঐভাবে থেকে বাবা আস্তে আস্তে কোমর দুলিয়ে দুলিয়ে বাঁড়াটা আমার বৌয়ের গুদে ঢোকাতে লাগল।

উরি উঃ বাবাগো উঃ মারে আর ঢোকাবেন না বলে ধড়ফড় করতে করতে ধনটা গুদ থেকে বার করার চেষ্টা করতে আমার বাবা আমার বউকে বিছানায় চেপে ধরে।

আর এক গুঁতো দিয়ে মাইয়ের বোঁটা কামড়ে ধরে চোদন শুরু করল।

আমার বউ তো কিছু সময় মাগো উরি উঃ বাবাগো লাগে উঃ বলে কিছু সময় ছটফট করে শেষে নিজেই পাছা তোলা দিয়ে ভাল করে বাবার চোদন খেতে লাগল।

আমার বউ ও আমার বাবার চোদাচুদি দেখতে আমার ভীষণ ভাল লাগছিল।

আমার বৌ একবার রস খসালেও বাবার মোটা বাঁড়াটা আমার বৌয়ের টাইট গুদে চেপে চেপে ঢুকতে লাগল। বাবা মাই দুটো হাত দিয়ে চটকাতে চটকাতে হালকা হালকা ঠাপ মারতে মারতে হঠাত একটা জোরে ঠাপ দিয়ে পুরো বাঁড়াটা আমার বৌয়ের গুদে ঢুকিয়ে দিল। আমার বৌ কঁকিয়ে উঠতেই বাবা আমার বৌয়ের জিভ চুষতে শুরু করে দিল। বাবা এবারে ঠাপ বন্ধ রেখে হাতের আঙ্গুল দিয়ে আমার বৌয়ের পোঁদের ফুটোয় ঘষা দিতে লাগল ফলে আমার বৌ কামাতুর হয়ে গুদের রস ছাড়তে লাগল।

এরপরে বাবা ওর শরীরটা আমার বৌয়ের শরীরের উপর থেকে তুলে ঠাপাতে শুরু করল, আস্তে আস্তে নয়, পুরো ঝড়তোলা ঠাপ, দুরন্ত গতিতে ঠাপাতে শুরু লাগল। আমার বৌয়ের পোঁদের ওপর বাড়ি মারছিল বাবার বিচিদুটো। আমার বৌ সুখের ঘোরে বাবাকে জড়িয়ে ধরে বাবার ঠোঁট চুষতে চুষতে নিচ থেকে তলঠাপ দিতে দিতে সুখ নিতে থাকলো।

আমার বউ ও আমার বাবা চোদাচুদি করতে লাগল আর আমিও ওদের চোদাচুদি দেখে একটা আলাদা তৃপ্তি পেলাম।

ঝড় যেমন একসময় ঠান্ডা হয়ে যায়, তেমনি বেশ কিছুক্ষন পরে দুইজনেই দুইজনকে আঁকড়ে ধরে নিজেদের শরীরের রাগ রস ত্যাগ করল। কিছুক্ষণ পরে বাবা আমার বৌয়ের ঠোঁটে, দু মাইয়ের বোটায়, নাভিতে ও গুদের উপরে চুমু খেয়ে উঠে পড়ল। আমার বৌ উঠে পড়ে সায়া দিয়ে বাবার বাঁড়াখানা ভাল করে মুছে দিয়ে বাঁড়ায় একটা চুমু খেয়ে শাড়ি-সায়া ঠিক করে পড়ে নিল আর বাবাও উঠে লুঙ্গি পড়ে পড়ে নিল।

যথা সময়ে আমার বউ ছেলের জন্ম দিল। সবাই বলল দেখতে বাপ ঠাকুরদার মতই হয়েছে।
কিন্তু আমি জানি আমার ছেলে আমার বাবার রসে হয়েছে, তবে আমি ওকে নিজের ছেলের মতই ভালবাসি।

আমার বাপের চোদন কাহিনি পড়ে আশা করি আপনাদের খুবই রাগ হচ্ছে, তাই না?

আমার কিন্তু বাবার উপর একটুও রাগ হয় না বরং বাবার সাথে আমার বউ যখন চোদাচুদি করে সেই মধুর দৃশ্য আমার ভীষণ ভাল লাগে।

  kakima sex golpo কাকিমার নধর দেহ | Bangla choti kahini

Leave a Reply