বিয়ে নামের সাইনবোর্ড, পর্ব – শালী দুলাভাইর খেলা (২) | BanglaChotikahini

Bangla Choti Golpo

আর ও দিকে পাশের রুমে শিপু ভাই শাহানা আপাকে নিজের বউ ভেবে আপা সম্পর্কে অনেক কথাই বলে ফেললো।

কি হলো? কিছু বলছো না যে

কাছে আসো জান, বলেই শিপু ভাই আপার পেটে হাত দিয়ে টান মেরে কাছে আনলো, আপা চমকে উঠলো, খালাতো ছোট বোনের জামাইর হাত আমার পেটে!!!!!! কি লজ্জা কি লজ্জা কি লজ্জা, আমি তার বৌয়ের বড় বোন, আমি তার জেঠালী, সেই জেঠালির পেটে হাত!!!!! কি লজ্জা কি লজ্জা।

শিপু ভাই বললো ব্যপারটা কি আজ তোমার পেট খুব নরম নরম লাগছে, বলেই শিপু ভাই আরো বেশি করে শাহানা আপার পেটে হাত বুলাতে লাগল, আহ্ আহ্ আহ্ খুব আরাম লাগছে, কথা শুনে শাহানা আপা তো লজ্জায় লাল। আপার নাভীর গর্তে আঙ্গুল ঢুকিয়ে শিপু ভাই নাড়াচাড়া করছে, আপারও শরীর কেঁপে কেঁপে উঠছে। হঠাৎ শিপু ভাইয়ের মনে হলো আমার বৌয়ের নাভীর গর্তটা তো অত গভীর না।

কি গো তোমার নাভীর গর্তটা আজ এত গভীর গভীর লাগছে কেন? মনে হচ্ছে আমার জেঠালী আপার পেটে হাত বুলাচ্ছি, ইসস একবার যদি আমার জেঠালী আপার পেটে হাত বুলানোর সুযোগ পেতাম তাহলে ভালো করে হাত বুলিয়ে আমার জেঠালীকে অন্য রকম সম্মান প্রদর্শন করতাম। আপা শুনে লজ্জায় কি যে করবে।

আহ আহ আহ আহ আহ আহ আহ আহ কি নরম আর গরম পেট আহ্ আহ্ আহ্ আহ্ মনে হচ্ছে আমার জেঠালী আপার পেট, বলেই শিপু ভাই আপার নাভীর গর্তে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতেই আপা একটু উ উ উ করলো

হঠাৎ, নিরবতা ভেঙ্গে আপা বললো

মনে হচ্ছে নয়, এটা তোমার জেঠালী আপারই পেট আর সম্মান প্রদর্শনের জন্য ধন্যবাদ, আশা করি তোমার জেঠালী আপার পেটে হাত বুলানোর শখ মিটতেছে শখ পূরণ হচ্ছে।

আরে এ কি?????

আপা আপনি এখানে?????

শাহানা আপা তো লজ্জায় শেষ, ছোট বোন জামাইয়ের বিছানায়, ছোট বোনের জামাই হাত দিয়েছে ওর পেটে, লজ্জা লজ্জা লজ্জা কি লজ্জা।

আমি তো বিশ্বাসই করতে পারছি না!!!. আপনি আমার বিছানায়!!!

এতক্ষণ যা করলে, তারপরও বিশ্বাস হচ্ছে না???? বলেই আপা লজ্জায় মুখ ফিরিয়ে নিলো।

এমনি তো আমাকে খুব চাও, নিজের জেঠালীকে নিয়ে কত স্বপ্ন, জেঠালির সাথে বিছানায় শুয়ার কত শখ। আপা বললো।

না মানে এত সহজে এত তাড়াতাড়ি আমার সেই স্বপ্ন সত্যি হবে চিন্তা করিনি, শিপু ভাই বললো।

স্বপ্ন এখনো সত্যি হয়নি পুরোপুরি, সময় নষ্ট করলে হবেও না,। সুযোগ মিস করলে আর সুযোগ নাও আসতে পারে তাই সুযোগের সৎ ব্যবহার করে নেয়াই ভালো বলেই আপা মুখ ঢাকলো।

না গো আপা না, আমার কত স্বপ্ন আপনাকে খাওয়ার, আপনাকে দেখার পর আমার ধোন টা খাঁড়া হয়ে আছে। কি সেক্সি ফিগার কি আবেদনময়ী দেহটাই না দুলাভাই বানিয়ে দিয়েছে, এরকম সেক্সী জেঠালী কজনের ভাগ্যে জোটে?

এত সুন্দরী জেঠালীকে খাওয়ার সুযোগ আমি হারাবো, ওত বোকা নই গো মাই ডিয়ার জেঠালী বলেই চাদর সরিয়ে শাহানা আপার উপর উঠলো শিপু ভাই। আপা তো লজ্জায় একেবারে শেষ হয়ে যাচ্ছে, খালাতো ছোট বোনের জামাই ওর উপর উঠেছে!!!! কি লজ্জা কি লজ্জা।

শিপু ভাই শাহানা আপার নাকে নাক দিয়ে স্পর্শ করলো, আপা লজ্জায় চোখ বন্ধ করে মুখ ফিরিয়ে নিলো, শিপু ভাই আলতো করে আপার গালে নাক দিয়ে স্পর্শ করে গালে চুমু খেতেই আপা একটু হাসলো, লজ্জা ভরা হাসি, আপার মুখটা তার দিকে সোজা করে দুই গালে আলতো চুমু খাচ্ছে শিপু ভাই, ঠোঁটের নিচে চুমু দিয়ে আস্তে একটা কামড় দিলো। বাম গালে মুখ হা করে চুষে চুমু দিল, চুল সরিয়ে কানে চুমু দিল, একটু ডানে মুখ ফিরিয়ে আপা বাঁকা চোখে হেসে শিপু ভাইয়ের চোখে চোখ রাখলো। সারা জিহবা বের করে শিপু ভাই আপার দুগালে লেহন করলো, আপা তো লজ্জায় শেষ হয়ে যাচ্ছে।

এভাবে তাকিও না গো আপা, তোমার এভাবে তাকানো আমায় পাগল করে তোলে। শিপু ভাই বললো।

আপা হেসে বললো, এই তাকানো দেখেই যদি এ অবস্থা হয় তাহলে পরে আরো কত কিছু দেখে কি অবস্থা হবে?

এভাবে বলো না গো মাই ডিয়ার জেঠালি ‌। বলেই শিপু ভাই আপার ঠোঁটে চুমু খেলো লিপ কিসিং করছে, আপার ঠোঁট চুষছে, জীবনে এই প্রথমবার আপা কোন পর পুরুষের স্পর্শ পাচ্ছে, এক পরপুরুষ আপার ঠোঁট চুষছে, আপার গলায় এক কামড় বসালো শিপু, আহ্ আহ্ আহ্ করে উঠলো আপা‌। বুকে আলতো করে চুমু দিচ্ছে, আপা লজ্জায় নিজের আঙ্গুল কামড়ে ধরে আছে চোখ বন্ধ করে, শিপু ভাই ব্লাউজের উপরেই তার জেঠালির বুনি দুটোতে মাই দুটোতে চুমু দিল, মুখ ঘসলো।

আপা ভাবছে, ইসস কি করছি আমি, ছোট বোনের জামাইর মুখ আমার বুকে আমার বুনিতে চুমু খাচ্ছে ছিঃ ছিঃ ছিঃ ছিঃ কি লজ্জা কি লজ্জা কি লজ্জা। কি করবো আমি? ইস, এখন তো উঠে যাওয়ারও উপায় নেই কারণ এই শালাতো সপ্তমে, কি করবো আমি।

শিপু ভাই শাহানা আপার ব্লাউজের হুক খুলতে হাত দিতেই আপা তার হাত ধরলো, শিপু ভাই আপার দিকে তাকালো, আবার হুক খোলার চেষ্টা করলে আপা বললো হাত সরাও, আমি পারবো না।

পারতে হবে মাই ডিয়ার আপা।

শাহানা আপা বিছানা থেকে উঠে যেতে চাইলো কিন্তু পারলো না

দেখো তুমি আমার ছোট বোনের জামাই, আর আমি তোমার জেঠালী, হাত সরাও।

আমাকে পাগল করে দিয়ে এখন এটা বললে তো হবে না আমার সুন্দরী বড় শালী, এছাড়া ওদিকে তোমার জামাইর বিছানায় আমার বৌ, তোমার জামাই ওকে খাচ্ছে, আমার বৌকে ভোগ করছে, ওকে নিয়ে আনন্দ করছে, তোমার জামাই নিজের খায়েশ মিটাচছে, ওর সারা দেহে হাত বুলাচ্ছে, এতক্ষনে হয়তো তোমার জামাই খায়েশ মিটিয়ে ফেলে আমার বৌকে জড়িয়ে ধরে ঘুমাচ্ছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

অথচ আমি তার বৌকে পাবো না, তার বৌ আমার শখ মেটাবে না, বুনিতে হাত বুলাতে দেবে না, দুধ চুষতে দেবে না এটা তো হতে পারে না। আমরা দুজন বৌ বদলের প্লান করেছি। একজন আরেকজনের বৌ নিয়ে ঘুমাবো, তোমার জামাইর শখ পুরণ হচ্ছে, এখন আমার টা হবে।

শিপু ভাই শাহানা আপার ব্লাউজ ছিঁড়ে ফেললো

সরে যাও বলছি সরে যাও, আর একবারও হাত লাগাবে না বলছি

শিপু ভাই এবার আপার ব্রা ছিঁড়ে নিতেই আপা হাত দিয়ে নিজের ঠস ঠসে বুনি দুটো ঢাকলো।

আপাকে বিছানায় শুইয়ে হাত চেপে ধরে গলায় চুমু দিল ঠস ঠসে বুনি একটা মুখে পুরে চুষতে লাগলো আর অন্যটা টিপছে, একহাত দিয়ে আপার দুহাত শক্ত করে ধরে আছে।

ইসস এ আমি কি ভুল করলাম, ছোট বোনের জামাইর মুখে আমার বুনি, ছোট বোনের জামাই আমার বোটা চুষছে আমার দুধ চুষছে ছি ছি ছি ছি ছি।

আপার দুধ চুষায় একটু একটু আরাম পাচ্ছে যেন, আস্তে আস্তে আপা নরম হয়ে যাচ্ছে, সারা শরীর নিস্তেজ হয়ে আসছে, শিপুকে আর বাধা দিতে পারছেনা আপা, শিপু ভাইয়ের কাছে যেন হার মানছে।

শিপু ভাই এবার শাহানা আপার নরম পেটে চুমু খেতে লাগল, নাভীর পাশে কামড় দিলো তারপর আপার মেদহীন মসৃন সারা পেটে মুখ আলতো করে ঘষলো, পাগল হয়ে শিপু ভাই আপার পেটে জোরে জোরে মুখ ঘষতে শুরু করলো।

আপা ভাবলো এই শালাতো দেখছি আমাকে না ঠাপিয়ে ছাড়বে না, তাহলে ঠাপ উপভোগ করাই শ্রেয়।

অসভ্য বদমাশ কোথাকার, নির্লজ্জ বেহায়া জেঠালির গায়ে হাত দেয়।

অসভ্য বদমাশ এই সব কিছুই তো আমাকে বানালো তোমার এই শরীর, আবেদনময়ী দেহটা না দেখালে তো এমন হত না।

কথা না বলে আরাম খাও গো আপা, তোমার নাভীর গর্তটা আমাকে পাগল করে ফেলছে, আপার শাড়ি একটু নামিয়ে নাভীর গর্তে জিহবা ঢুকিয়ে চাটতেই আপা কাতুকুতু পেয়ে হেসে উঠলো। আআআউআআআউআআআউ।

যাক তাহলে আমার জেঠালী আপার মুখে হাসি ফোটাতে পারলাম আবার।

খুব আরাম লাগছে, না, শিপু ভাই জিগ্যেস করল

জানিনা। বলেই আপা হেসে লজ্জায় মুখ ফিরিয়ে নিলো

কি লজ্জা ছোট বোনের জামাই জিহবা দিয়ে আমার পেট চাটছে, ছোট বোনের জামাই আমার নাভির গর্তে জিহবা ঢুকিয়েছে

এবার শিপু ভাই আপার গালে চুমু দিল, গলায় চুমু দিল গলায় কামড় দিল। আপা চোখ বন্ধ করে আরাম খাচ্ছে। আপার কাঁধ থেকে কান পর্যন্ত ঠোঁট ঘসতেই আপা আআআআআহ করে উঠলো কয়েক বার এভাবে কাঁধ থেকে গলা পর্যন্ত স্পর্শ করলো শিপু ভাই আর আপা উহ আহ উহ আহ উহ আহ করে উঠলো।

শিপু ভাই আপার শাড়িটা আস্তে আস্তে খুলে নিলো, পেটিকোট ছাড়াই শাড়ি পরা ছিল আপা। শাড়ি খুলে আপার সারা শরীরে একবার চোখ বুলিয়ে নিল। ২৭ বছরের এক সুন্দরী যুবতীর খোলা দেহ তার সামনে। আপার পাছায় হাত বুলালো চুমু দিল। শিপু ভাই নিজের শট পেন্ট খুলতেই বাড়াটা লাফিয়ে উঠলো, আপা বাড়াটা দেখে চমকে গেল লজ্জাও পাচ্ছে, বাড়াটা যেন আপার দিকে তাকিয়ে আছে, ফুস ফাস করছে কোন যুবতী দেহের জন্য

আপার উপর শুয়ে নিজের শরীর আপার শরীরের সাথে লাগিয়ে রাখলো। আপা খুব লজ্জা পাচ্ছে। আপার নরম ঠোঁটে চুমু খাচ্ছে। শিপু ভাই বাড়াটা শাহানার ভোদায় লম্বা লমবি করে লাগিয়ে ঘসা দিতেই আপা আআআআআহ বলে উঠল, কি এক অন্যরকম অনুভুতি হলো, আপার মনে হচ্ছে গরম উত্তপ্ত এক লৌহ দন্ড তার অঙ্গে লেগে আছে, সারাটা শরীর কেঁপে উঠছে, সারাটা দেহ জেগে উঠেছে। আপার দুহাতে ধরে শিপু ভাই বাড়া দিয়ে আপাকে স্পর্শ করছে। ৬ ইঞ্চি লম্বা আর মোটা ধোনটা শাহানা আপার সারা অঙ্গ ঢেকে দিয়েছে। আপা মুখ উঁচু করে ঊঊঊঊঊঊঊ করছে‌।

চলবে……

This story বিয়ে নামের সাইনবোর্ড, পর্ব – শালী দুলাভাইর খেলা (২) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • ধোন ঢুকিয়ে রাম ঠাপ দিয়ে মাল ঢেলে দিলাম গুদের ভেতর
  • Ma ke jor kore gang dhore dhorson korar golpo – Part 1
  • Bou jakhon raji
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১৭
  • চুদে চুদেই দিন কেটে গেল – সাত
  boss sex choti পারসোনাল সেক্রেটারী মিতা – 3 by Ratnodeep

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *