বৌদির নরম শরীর : New Choti Golpo Bangla

Bangla Choti Golpo

nijer boudi k chodar New Choti Golpo Bangla

শিশির – কর – কর, যত জোরে পারিস তোর বৌদি লতাকে করে করে মেরে ফেল রে। ওরে শিশির তোর কাছে সঙ্গম সুখের কথাগুলো বলতে বলতে সিসব সুখে দিন-রাত গুলোর কথা ভেবে ভেবে আমার ভদাের ভিতর সুড়সুড় করছে রে।

নিচের ভিডিওটি দেখুন ও চ্যানেলটি SUBSCRIBE করুন,আর পেয়েযান একটি POCO X3 PRO মোবাইল জেতার সুযোগBangla choti golpohttps://www.Bangla choti golpo?v=CVbjhPeof7Inew bangla choti kahini

ওরে শিশির ভদাের মধ্যে যে আমার কামের আগুন জ্বলছে রে। নে আমারে দু হাতে জড়িয়ে ধরে টেনে তোল। বসিয়ে দে। রসটা বেড়িয়ে যাক।
উঃ, বাবারে, ভদাে যেন আগুন জ্বলছে রে। কি কিটকিট, সুড়সুড় করছে।
– লতা চিন্তা করো না। তোমার ভদাের জ্বালা এখুনি নিভিয়ে দেব। আজ সারা রাত ধরে তোমার ভদা মারব। উঃ লতা – নাও এবার তোমার পিঠের তলায় হাত দিয়ে বসিয়ে দিচ্ছি।
– দে শিশির – তাই দে। আমায় কোলকরা কর। nijer boudi k chodar New Choti Golpo Bangla

কোলকরায় বাঁড়াটা খুব টাইট ভাবে ভদাে ঢুকবে। তারাত্রাই ভদাের রসটা বেড়িয়ে যাবে সোনা।
লতা বৌদির কথা শুনে তার পিঠের দু’হাত চালিয়ে টেনে বসিয়ে দিলাম।
লতার ভদাে আমার বাঁড়াটা ধোকানই রয়েছে। আমি লতাকে জড়িয়ে ধরলাম। সেও দু’হাতে আমাকে জাপটে ধরে তার ঠাসা মাই দুটোর সাথে ঠেসে ধরল। বাঁড়াটা ভদাে টাইট ভাবে ঢোকাল।
লতা দু’হাতে আমার পাছাটা তার কোলের দিকে ঠাসতে লাগলো।
এইভাবে কুড়ি মিনিট করতেই লতা সুখে বিবশ হয়ে ভদাের রস বের করে দিল। আমার তখনও বীর্য বের হয়নি। সেই সাথে বাঁড়াটা টেনে তুলে তুলে ঠাপ মারতে লাগি। লতা, আমার মুখের দিকে তাকিয়ে হাসি হাসি মুখে ঠাপ খেতে লাগলো। nijer boudi k chodar New Choti Golpo Bangla

– শিশির এবারে আমার মাইগুলো চুষে দে। দাঁত দিয়ে কামড়ে দে।
– লতার কথা শুনে আমি একহাতে একটা মাই টিপতে লাগি। আর একটা মাই মুখে ঢুকিয়ে চুষতে থাকি। এইভাবে দুটো মাই পড়পড় কামড়ে চুষে লতার ভদা মারতে লাগলাম।
আধ ঘন্টা ভদা মারার পর লতা শীৎকার দিয়ে ওঠে।
– ইস – ইস – ওরে শিশির তোর বাঁড়াটার ঝাঁজ বড় বেশীরে। আমার আবার ভদাের রস বের হচ্ছে।
এই বলে লতা আমার কোমরটাকে দু’পায়ে বের দিয়ে ধরে ঝাঁকি মেরে ভদাের রস বের করে দিল।
আমি ভীষণভাবে ঘেমে গিয়ে ছিলাম। লতা ভদা দিয়ে আমার বাঁড়াটা চিবোতে লাগলো। আমি চোখে মুখে অন্ধকার দেখতে থাকি। nijer boudi k chodar New Choti Golpo Bangla

বাঁড়াটা লতার ভদাে ঠেসে ধরে বলি – ধর ধর আমার বীর্য বের হচ্ছে। এই বলে খুব জোরে লতার ভদাে ঠাপ দিতে থাকি। বাঁড়ার মুখ দিয়ে গরম বীর্য ছলাক ছলাক করে লতার ভদাের ভেতর পড়তে থাকে।
লতা আঁচল দিয়ে আমার ঘামগুলো মুছিয়ে দিয়ে পিঠে পাছায় হাত বোলাতে লাগে ওঃ চুলে বিলি কাটতে লাগে।
– লতা।
– উ।
– একটা কথা বলব, রাখবে বোলো?
– কি কথা সোনা? তুমি যা বলবে আমি তাই রাখবো।
– একবার তোমার গাঁড় মারতে দেবে লতা?
– পাজী ছেলে ভদা মেরেও বুঝি তৃপ্তি হচ্ছে না? আবার গাঁড়ের দিকে নজর?
– লতা তোমার মাংসল নরম ফর্সা লালচে গাঁড় দেখে খুব ইচ্ছে একবার মারার।
– কাল মারিস। আজ ঘুমো, অনেক রাত হয়েছে। কাল স্কুলে যেতে পারবি না।
– কাল স্কুল বন্ধ।
– একদিনে এতো করলে শরীর খারাপ করবে, এখন যা, ঘুমো গিয়ে।
– লতা, আমার শরীর খারাপ করবে না। বাঁড়াটা এখনো ঠাটাচ্ছে। বিচিতে রস জমে আছে। এবার তোমার গাঁড় মারব। nijer boudi k chodar New Choti Golpo Bangla

– বদমাশ পাজি ছেলে খব কথা শিখেছিস। চেহারা দেখলে মনে হয় ভাজা মাছটি উল্টে খেতেও জানে না।
লক্ষ্মীটি লতা একবার তোমার গাঁড় মারতে দাও। খুব ইচ্ছে করছে।
– নে, মার তবে। ক্রীমের কৌটোটা নিয়ে আয়।
প্রথমজৌবনে সব নর-নারীরই ইচ্ছা বেশি থাকে। লতার কথা আমি আনন্দে লাফ দিয়ে উঠি।
ভদা থেকে বাঁড়া বের করে নিয়েই লতার থাই দুটো ফাঁক তার মাঝে হাঁটু মুড়ে বসলাম। দু’হাতে ভদাটা ফাঁক করে জিভ ঢুকিয়ে দিয়ে চুকচুক করে রস চুষে খেলাম।
লতার পাছার কাছে দু’হান্টুতে ভর দিয়ে দাড়িয়ে দু হাতে গাড়টা চিড়ে ধরলাম। বাঁড়ার লাল ক্যেলাটা ফুটোর ওপর রেখে ঠেলা দিতেই পচাত করে গর্তে ঢুকে গেল।
আমি এবার লতার পিঠের ওপর হুমড়ি খেয়ে শুয়ে পড়ি। তারপর একটা মাই মুঠো করে ধরে টিপতে থাকি। অন্য হাতে দুটো আঙুল লতার রসসিক্ত ভদাের ভেতর ঢুকিয়ে নাড়তে থাকি। সেই সাতে বাঁড়াটাকে ঠেলে ঠেলে গাঁড়ে ঢুকিয়ে দিই। ক্রীম লাগানো থাকায় তার ব্যাথা লাগলো না।
এবার লতার একটা মাই টিপতে টিপতে ভদা খেঁচতে খেঁচতে তার গলা ঘাড় চুষতে লাগি। সেই সাথে ছোট ছোট টাপে লতার পঁদ মারতে থাকি। ভীষণ টাইট ভাবে বাঁড়াটা গাঁড়ে ঢুকে গেছে। লতার দাবনা দুটোর মাংসগুলো তলপেটে বাঁড়ার গড়ায় ঘসাঘসি হওয়ার আমার সুখতা আরও বেশি হচ্ছিল। nijer boudi k chodar New Choti Golpo Bangla

আমি নিপুণ কৌশলে লতার ভদা খেঁচতে খেঁচতে গাঁড় মারতে থাকি। দেখে লতাও খুব অবাক হয়ে গেল।
বলল – শিশির একদিন তুই পঁদ মারার, ভদা মারার চ্যাম্পিয়ন হবি। ইস বোকাকরা ছেলে, গাঁড় মারছে ভদা খেঁচছে কি সুন্দর করে। বড় বড় করনখোর মিনসেরাও এই পুচকে করার কাছে হাড় মেনে যাবে।
লতার খারাপ লাগছিল না। ভদা দিয়ে হাতের আঙ্গুলগুলো চেপে ধরছিল। গাঁড়ের পেশী দিয়ে আমার বাঁড়াটাকে চেপে চেপে ধরছিল।
আমি সুখে আকূল হয়ে পক পক করে জোরে জোরে লতার ভদা খেঁচতে লাগলাম। সেই সঙ্গে ফচ ফচ করে লতার গাঁড় মেরে এক বিচিত্র ধরনের সুখ উপভোগ করতে লাগলাম।
মিনিট পনেরো লতার গাঁড় মারার পরই আমি চোখে অন্ধকার দেখতে থাকি। দাঁতে দাঁত চেপে চাপা সুরে বললাম – লতা তোমার গাঁড়ে বাঁড়ার রস ঢালছি। আঃ আহা লতা তোমার গাঁড়ে যে কি সুখ তা তুউমি কি করে জানবে? উঃ – উঃ – ইস মা গো সুখে মরে যাচ্ছি। ই-ই-ই। আমার বাঁড়ার মাথা থেকে পচাত পচাত করে গরম বীর্য লতার ভদাে পড়তে লাগলো nijer boudi k chodar New Choti Golpo Bangla

লতা সুখে কাতর হয়ে উঠল। এরপর সে আমায় বলে – শিশির, গাঁড় থেকে বাঁড়াটা বের করে ভদাে ঢুকিয়ে চাপ মার।
– আমার রসটাও এবার বার হয়ে যাবে।
আমি আর গায়ে একটুও জোর পাচ্ছিলাম না। তবুও তার গাঁড় থেকে বাঁড়াটা বের করে ঐ ভঙ্গিতে ওর ভদাে ঢুকিয়ে দিই। তারপর দুই বগলের পাশ থেকে দু’হাত বাড়িয়ে মাই দুটো ধরে ঠাপাতে আরম্ভ করি।
কিছুক্ষণ ঠাপানোর পর লতার ভদাের রস বের হয়ে যায়। একটু পড়ে ঐ ভাবেই ঘুমিয়ে যায়।
এর পর থেকেই প্রতি রাতে লতা বৌদির ভদা পঁদ মারতে শুরু করলাম। লতা বৌদির স্বামী রাত্রে ঘরে থাকলে আমি সন্ধ্যের আগে আগে লতার ভদাে বাঁড়ার রস ঢেলে আসি। এই ভাবে লতা বৌদির সঙ্গে আমার গোপন করন খেলা চলতে লাগলো।
কথায় বলে না – মেয়ে মানুষের সঙ্গে গোপন ভাব থাকলে করাকরির অভাব হয় না। nijer boudi k chodar New Choti Golpo Bangla

 

HOME

  bamgla choti ছিন্নমূল : 3 by কামদেব

Leave a Reply

Your email address will not be published.