বৌদির পোঁদের ফুটোয় জিভ দিয়ে চাটতে লাগলাম

Bangla Choti Golpo

আমি রাজ, আমি আমার জীবনে প্রথম সেক্সের গল্প boudi ke chodar golpo আজ আপনাদের সাথে শেয়ার করবো। আমার সেক্সের হাতে খড়ি হয় আমার মাসতুতো বৌদি অঙ্কিতা বৌদির হাত ধরে।

আঙ্কিতা বৌদি আমার থেকে বছর তিনেকের বড়ো, ওর সুডোল পোঁদ, মাই আর ফর্সা গায়ের রং যে কোনো ছেলের ধোন খাড়া করে দেবে।

আমি প্রথম যেদিন অঙ্কিতা বৌদিকে দেখি সেদিন ওকে চুদছি মনে করে ৪বার হ্যান্ডেল মেরে মাল ফেলে ঠান্ডা হই। আমার অনেক দিনের শখ অঙ্কিতা বৌদি কে চোদার, সে আশা পূর্ণ হবে তা কোনো দিন আশা করিনি।

অঙ্কিতা বৌদি কে চোদা আমার প্রথম চোদাচুদির হাতেখড়ি, যাই হোক এবার সেই গল্পে আসি।আমি ও আমার মা এই নিয়ে আমাদের ছোট্ট সংসার, তখন আমার বিয়ে হয়নি আমার বয়স ১৫। ব্লুফিল্ম দেখে চোদার জন্য পাগল হয়ে থাকতাম কিন্তু চোদার মতো কাউকে পেতাম না, পেলেও কাউকে বলতে সাহস পেতাম না। boudi ke chodar golpo

এখন আমার মায়ের গলব্লাডার অপারেশন করতে হবে, মা’কে ৭দিন হাসপাতালে ভর্তি থাকতে হবে কিন্তু বাড়িতে কে থাকবে রান্না করার জন্য।

তখন আমার মাসতুতো দাদা মা’কে ফোন করে বলল তুমি কোনো চিন্তা করোনা মাসী আমি অঙ্কিতা কে পাঠিয়ে দেব ও কদিন থেকে আসবে তোমাদের বাড়ি, মা নিশ্চিত হলো।যথা সময়ে বৌদি এসে হাজির হয়, আমি ও মা’কে হাসপাতালে ভর্তি করে দিলাম অপারেশন হয়ে গেল এখন কয়েক দিন ভর্তি থাকতে হবে এই আর কি। বাড়িতে আমি আর অঙ্কিতা বৌদি একেবারে একা।

বৌদি আমাকে ছোট ভাইয়ের মতো আদর করতো, একদিন রাতে খাওয়ার পর বৌদির কোলে শুয়ে আছি আর বৌদি আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর এটা ওটা গল্প করছে আমি তখন বৌদিকে বললাম বৌদি তুমি সেক্সের গল্প বলোনা দাদা কি রকম করে তোমাকে চোদে। boudi ke chodar golpo

আমার মুখে এইসব কথা শুনে বৌদি তো আমাকে ঠাস করে এক চর মারলো, আমার তো তখন মাথায় সেক্স, চর যেন আমার গায়ে লাগল না।

আমি এবার বৌদি কে বললাম ঠিকাছে বলতে হবে না একটু করে দেখাও কেউ জানবে না এই কথা দিলাম, এই কথা শুনে বৌদি আর এক চর মারলো।

এইবার চর খেয়ে মাথা গরম হয়ে গেল, দিকবিদিক জ্ঞান শূন্য হয়ে মনে মনে ঠিক করলাম আজকে তোকে চুদবোই দরকার হলে রেপ করবো পরে যা হবে দেখা যাবে, এই ভেবে এক ধাক্কাতেই বৌদিকে বিছানায় ফেলে দিয়ে কাপড় টেনে খুলে দিলাম।

বৌদির পরনে শুধু সায়া আর ব্লাউজ, বৌদি বুঝে গেল যে গায়ের জোড়ে আমার সঙ্গে পেড়ে উঠবেনা, তাই বাধ্য হয়ে বলল দেখ রাজ আমি তোকে আমার ছোট ভাইয়ের মতো ভালোবাস কিন্তু তুই যখন শুনবিনা তখন কি আর করা যাবে আয় দেখি তোর মেসিনটা। boudi ke chodar golpo

আমি লাইটা জ্বালিয়ে দিয়ে বৌদির কাছে গেলাম, বৌদি একটানে আমার হাফ প্যান্টটা খুলে নিল, নিচে জাঙ্গিয়া না থাকায় আমার ধোনটা বেরিয়ে তিরতির করে কাঁপতে লাগলো। বৌদি ধোনটা হাত দিয়ে ধরলো এই প্রথমবার কোনো মেয়ের হাতের স্পর্শ পেল, আমার ধোনটা শক্ত হয়ে গরম হয়ে কাঁপতে লাগলো।বৌদি এবার আমার বিচিটায় হাত বুলিয়ে আদর করে দিলো আর বললো এটা তো এখুনো নুনু এটা বাঁড়া হয়নি, মেয়েদের গুদে নুনু ঢোকে না বাঁড়া ঢোকে বুঝলি।

তোর দাদার ধোন এর থেকে অনেক বেশি মোটা, তবে তোরটা লম্বায় অনেকটা বড়ো তোর দাদার চেয়ে। আমি বললাম বৌদি তোমার গুদটা দেখাবে। বৌদি বললো দেখবি বৈকি এখুনোতো সারা রাত বাকি, এই বলে বৌদি আমার ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো আর হাত দিয়ে নাড়াচাড়া করতে লাগলো। বৌদির পরনে শুধু সায়া আর ব্লাউজ এই রকমের অবস্থায় বৌদিকে দেখবো কোনো দিন ভাবিনি।

আমার শরীর টা ঝাঁকুনি দিয়ে মাল বেরিয়ে গেল বুলেটের গতিতে বৌদির মুখে, বৌদি সাথে সাথে ধোন টা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো বাকি মাল বৌদির মুখে মধ্যে পড়েছে বৌদি সেটা কোঁৎ করে গিলে খেয়ে বলল তোর মাল অনেক পাতলা তোর দাদার টা বটের আঠার মতো গাঢ় গেলা যায় না, এই প্রথমবার কোনো ছেলের বীর্য খেলাম। boudi ke chodar golpo

এখন থেকে যে কদিন এখানে আছি আর হ্যান্ডেল মারে মাল ফেলে দিবিনা আমাকে দিবি আমি খাবো। কথাটা শুনে আমার ধোনটা আবার শক্ত হয়ে গেল, আমি বললাম বৌদি তোমার মুখে মাল লেগে আছে আমার প্যান্টে মুছে নাও।বৌদি বলল উঁহু ওটা তুই চেটে পরিস্কার করবি, শুনে আমার গা ঘিন ঘিন করে উঠলো আমি বললাম অসম্ভব।

বৌদি বলল আমি তোর মাল খেয়ে নিলাম আর তুই তোর মাল খেতে পারবিনা, এবার ধমকের সুরে বলল খা বলছি না হলে এখুনি চেঁচিয়ে লোক জড়ো করে দেখাবো তুই আমার কি অবস্থা করেছিস। আমি লোক লজ্জ্বার ভয়ে অনিচ্ছার সত্ত্বেও বাধ্য ছেলের মতো আমার মাল গুলো চেটে চেটে খেলাম।

এই প্রথমবার বীর্য মুখে নিয়ে আমার বমিবমি পেল।বৌদি আমার অবস্থা দেখে বললো কিরে ঘেন্না করছে তাহলে আর আমার গুদ দেখে তোর কাজ নেই, এখুনি ঘেন্না পেলে গুদ চাটবি কি করে। গুদ চাটার কথা শুনে আমার শরীর আবার চাঙ্গা হয়ে গেল, চোদার গল্প ব্লুফিল্মে দেখেছি গুদ চাটতে আমার অনেকদিনের শখ কোনো মেয়ের গুদ চাটবো, আমি বললাম না না গুদ চাটতে ঘেন্না করবে না। boudi ke chodar golpo

বৌদিকে বিছানায় শুইয়ে দিয়ে প্রথমে কিছুক্ষন লিপকিস করলাম, প্রথম লিপকিসের অনুভূতি যেন মনে হচ্ছে স্বর্গে পৌঁছে গেছি। সারা শরীর অবশ হয়ে যাচ্ছে, এবার আস্তে আস্তে নিচের দিকে নেমে বৌদির বুকে এলাম। ব্লাউজের হুকগুলো পটাপট খুলে দিলাম, নিচে ব্রেসিয়ার না থাকায় মাই গুলো লাফিয়ে বেরিয়ে এলো।

ফর্সা ধবধবে সাদা মাই কুচকুচে কালো বোঁটা। এবার মাই দুটোয় হাত দিলাম, উফ কি নরম আঙ্গুল গুলো ঢুকে যাচ্ছে মাইয়ের মধ্যে। এবার আস্তে আস্তে জিভ দিয়ে চাটতে লাগলাম বোঁটার চারপাশে, বৌদির শরীরটা কেঁপে কেঁপে উঠল। কতক্ষন ওভাবে মাই খেয়েছি মনে নেই, বৌদি আস্তে আস্তে চুলের মুঠি ধরে নিচের দিকে নামিয়ে দিল।আমি সায়ার দড়িটা খুলে দিলাম বৌদি কোমরটা উচু করলো আমি আস্তে করে সায়া টেনে খুলে ফেললাম।

পিঙ্ক রঙের একটা পেন্টি পরে আছে, ধবধবে সাদা থাই দেখে মনে হচ্ছে যেন‌ পদ্মফুল ফুটে রয়েছে। পেন্টির সামনে রসে ভিজে গেছে এবার পেন্টি ধরে টান দিয়ে খুলে দিলাম বৌদি আগের মতো কোমর উচু করে দিল; সম্পূর্ণ লেংটো অঙ্কিতা বৌদি আমার চোখের সামনে। উফ্ কি দেখছি আমি; বহু দিনের আকাঙ্খিত অঙ্কিতা বৌদির গুদ, যা কল্পনা করে খেঁচতাম তার থেকে অনেক বেশি সুন্দর।

আমি হাঁ করে গুদ দেখতে লাগলাম আর বৌদি লজ্জ্বায় দুহাতে মুখ ঢাকলো, পাকা ফুটি যেমন ফেটে থাকে তেমনি গুদের চেরাটা। বালহীন গুদের চেরাটা দু আঙ্গুল দিয়ে ফাঁক করতেই গুদের ভিতর গোলাপী রঙের অংশ দেখা যাচ্ছিল। boudi ke chodar golpo

রসে ভিজে জব জব করছে আমি আর অপেক্ষা না করে মুখ ঢোকালাম আর পরম যত্মে চাটতে লাগলাম কিছুক্ষন পর বৌদি আমার মাথাটা ওর গুদে চেপে ধরলো আর একটা ঝাঁকুনি দিয়ে রস খসিয়ে দিলো আর আমি চেটে চেটে খেলাম। এবার দেখি পোঁদের ফুটোয় রস গড়িয়ে এসেছে, পোঁদের ফুটোয় জিভ দিয়ে চাটতে লাগলাম আর বৌদির নিজের আঙ্গুল দিয়ে গুদে ফিঙ্গারিং করতে লাগলো।

আমি বৌদির হাত সরিয়ে দিয়ে আমার আঙ্গুল গুদে ভরে দিলাম, আঙ্গুল বের করে রসে ভেজা আঙ্গুল টা বৌদির মুখের সামনে ধরলাম অমনি বৌদি সেটা চুষে পরিস্কার করে দিলো; নোংরামি চরম পর্যায়ে পৌঁছে গেছি আমরা।

এবার বৌদি আমাকে শুইয়ে দিয়ে আমার উপরে উঠে আমার দিকে ঘুরে আমার মুখের সামনে গুদ নিয়ে এসে দুহাতে ফাঁক করে ধরলো, আমি গুদের মধ্যে জিভ ঢুকিয়ে জিভ দিয়ে চুদতে লাগলাম আর বৌদি ওর গুদ টা আমার মুখের সঙ্গে চেপে ধরে রাখলো। আমি জোড়ে জোড়ে গুদের মধ্যে জিভ ঢোকাচ্ছি আর বের করছি; বৌদি আমার চুলের মুঠি ধরে রেখেছে মুখ সরাতে পারছি না, আবার রস খসালো আমিও চুষে খেয়ে নিলাম। boudi ke chodar golpo

এবার নোংরামি চরম পর্যায়ে এসে আমার মুখে মুততে লাগলো অঙ্কিতা বৌদি; মুখ কিছুতেই সরাতে পারছি না যতটা সম্ভব গলার নলি বন্ধ করে রেখেছি যাতে মুত গিলতে না হয়, এবার আমার নাকটা টিপে ধরে রেখেছে বাধ্য হয়ে শ্বাস নেওয়ার জন্য মুতটা ঢকঢক করে গিলে নিলাম।

বৌদি এবার আমাকে ছেড়ে দিয়ে বিছানায় শুয়ে মুচকি হেসে বলল কিরে কেমন লাগলো আমার মুত খেতে। আমি বললাম বৌদি তুমি কি এটা ঠিক করলে, মুখের মধ্যে পেচ্ছাপ করে। বৌদি বলল বেশ করেছি, তুই তখন ধাক্বা মারলি কেন, আমি এটা বদলা নিলাম তোর কিছু করার থাকলে কর।

আমার এই নোংরামি গুলো কি রকম যেন ভালো লাগতে শুরু করেছে আর ঘেন্না করছে না। বৌদি বলল কিরে চুদবি না, আসল ট্রেনিং তো বাঁকি আমি বললাম চুদবো তো কিন্তু খুব পেচ্ছাপ পেয়ে গেছে দারাও একটু মুতে আসি বৌদি তখন বলল এদিকে আয় তোর মুখে মুতে দিয়েছিলাম বলে রাগ করেছিস, তুই এবার আমার মুখে মোত আমি খাবো। boudi ke chodar golpo

আমি ধোনটা বৌদির মুখে মধ্যে ভরে দিয়ে আস্তে আস্তে মুততে শুরু করলাম বৌদি ঢকঢক করে পুরোটাই খেয়ে নিল। আমি বললাম বৌদি তোমার খারাপ লাগছে না তো, বৌদি বলল না রে আমি তো এইসব চাই, সেক্সে যত নোংরামি করবি নোংরা নোংরা কথা বলবি দেখবি তত মজা হবে সেক্স বাড়ে। তোর দাদার ধোন চোষা পছন্দ নয়, তাও আমি জোর করে ধোন চুষি; ও কোনো দিন আমার গুদে মুখ দেয়নি আর এসবের তো কোন প্রশ্নই আসে না।

তুই আমাকে আমার নারী জন্ম সার্থক করে দিলি, তুই যদি জোর করে না করতিস তাহলে তো আমি এইসব সুখ থেকে চিরকাল বঞ্চিত থাকতাম। তুই যে আমার পোঁদের ফুটোয় জিভ দিয়ে চেটে দিলি আমি যে কি সুখ পেলাম কী বলবো।

আমি বললাম বৌদি তুমি যে আমার মুখে মুতলে আমার তখন খারাপ লাগলেও এখন বেশ ভালো লাগছে, এখন থেকে এই সাত দিন আমরা যখনি মুতবো তখন একেঅপরের মুখেই মুতবো, বৌদি বলল ঠিক আছে। বৌদি বলল আয় তোর পোঁদ টা চেটে দি দেখ কেমন মজা লাগবে, আমি কুকুরের মতো চার পায়ে দাঁড়িয়ে রইলাম আর বৌদি পিছন থেকে আমার পোঁদ চাটতে লাগলো আর এক হাতে ধোনটা খেচে দিতে লাগল। boudi ke chodar golpo

এবার বৌদি কে চিৎ করে শুইয়ে দিয়ে পা ফাঁক করে বৌদির গুদে ধোন ঢোকালাম, গুদের মধ্যে রসে ভর্তি আস্তে করে চাপ দিতেই পচ করে ঢুকে গেল আমার সরু ধোন টা। ধোন টা লম্বা হওয়ার জন্য বৌদির জরায়ুর মুখের গিয়ে ঠেকলো, বৌদি আস্তে আস্তে সিৎকার করতে লাগলো।

আমি বললাম খানকি মাগী গুদ টা কে খাল বানিয়ে রেখেছিস, দুটো ধোন একসাথে ঢুকলেও টাইট হবে না। কোনো মজাই হচ্ছে না তোকে চুদে, বাজারের রেন্ডি মাগীদের মতো গুদ বানিয়েছিস।

বৌদি বলল তোর বাঁড়াটা শরু তো ওই জন্য টাইট হচ্ছে না, বৌদি বলল এক কাজ কর আমার পোঁদ মার তাহলে ভালো লাগবে। আমার পোঁদ টা এখুনো কুমারী আছে তোর দাদার মোটা বাঁড়া আমি ভয়ে পোঁদে নিইনি তুই পোঁদ মেরে আমার পোঁদের কুমারীত্ব নষ্ট কর, হয়তো পোঁদ টা তোর জন্যেই এতো দিন কুমারী আছে।

আমি বললাম ঠিক আছে, বৌদি পোঁদ মারানোর জন্য ডগি স্টাইলে দাঁড়ালো আমি পোঁদের ফুটোয় একটা আঙ্গুল ঢোকাতে গিয়ে দেখি ভীষণ টাইট, আমি বললাম ও বৌদি আঙ্গুল ঢুকছেনা তো ধোন ঢুকবে কি করে। বৌদি বলল তেল বা ভেসলিন নিয়ে আয় তার পর দেখ ঢোকে কি।

আমি বৌদির পোঁদ কয়েকটি চুমু দিয়ে বললাম তুমি কি মিষ্টি, তুমি দাদা কে কেন বিয়ে করলে আমাকে কেন, বৌদি বলল তোরা বাঁড়া যখন থেকে গুদে নিয়েছি তখন থেকে তুই আমার বর হয়ে গেছিস, তোর যখন ইচ্ছা হবে তখনই আমায় চুদবি।

এবার আমি ভেসলিন নিয়ে বৌদির তানপুরার মতো পোঁদের ফুটোয় আস্তে আস্তে আঙ্গুল দিয়ে ভেসলিন লাগালাম, তারপর ভেসলিন পুরো আঙ্গুলে লাগিয়ে পোঁদের মধ্যে ফিঙ্গারিং করা শুরু করলাম, কিছুক্ষনপর বৌদি গোঙাতে লাগলো। boudi ke chodar golpo

আমি এবার আমার বাঁড়ায় ভালো করে ভেসলিন লাগিয়ে বৌদির পোঁদের ফুটোয় লাগালাম, বৌদির পোঁদটা তানপুরার মতো হওয়ায় জন্য ফুটোটা একটু ভিতরে, আমার বাঁড়ার সাইজ লম্বা হওয়ার জন্য কোনো অসুবিধা হলো না। এবার এক ঠাপে বাঁড়ার মুন্ডুটা ভিতরে ঢুকিয়ে দিলাম, বৌদি সাথে সাথেই কঁকিয়ে উঠলো, আমি নড়াচরা না করে চুপচাপ দাঁড়িয়ে রইলাম।

কিছুক্ষন পর একটা রামঠাপ দিলাম; বৌদির আচোদা পোঁদে আমার আচোদা বাঁড়ার পুরোটাই ঢুকিয়ে দিলাম। বৌদি এবার মরে গেলাম রাজ বলে চেঁচিয়ে উঠলো, আর ঢোকাস না আমি আর নিতে পারবো না।

আমি বললাম পুরোটা ঢুকে গেছে, এবার আস্তে আস্তে ছোট ছোট ঠাপ দেওয়া শুরু করলাম। কিছুক্ষনপর বৌদি গোঙাতে শুরু করল আর পিছন দিকে ঠেলা দিয়ে মজা নিতে লাগলো, এবার আমি দুহাতে পোঁদ টা ফাঁক করে ঠাপের গতি বাড়িয়ে দিলাম।

বৌদি এবার আরামদায়ক সিৎকার দিচ্ছে আর বলছে রাজ এখন যদি গুদে কিছু একটা ঢুকতো আরো ভালো লাগতো, এই ভাবে আধা ঘন্টা ঠাপানোর পর আমি বিকট চিৎকার করে চিরিক চিরিক করে একগাদা মাল বৌদির পোঁদের মধ্যে ছাড়লাম। boudi ke chodar golpo

ধোনটা ছোট হয়ে পোঁদের ফুটোয় থেকে বেড়িয়ে এলো, আর দেখি বৌদির পোঁদের ফুটোটা হাঁ করে রয়েছে আর ওর ভিতর থেকে আমার মাল গড়িয়ে বেড়িয়ে আসছে তখন আমি চেটে চেটে খেতে লাগলাম আর বৌদি এক হাত দিয়ে আমার মুখ টা ওর পোঁদে চেপে ধরলো। এরপর আমরা সারারাত লেংটো হয়ে দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পরলাম।

  জিনিয়া আপুর সাথে কক্সবাজার ভ্রমণ

Leave a Reply