মাকে জোরে জোরে ঠাপায় চাচা thapa thapi golpo – মা-ছেলের চুদার গল্প

Bangla Choti Golpo

মাকে জোরে জোরে ঠাপায় চাচা, পাশেই তার বৌ চাচীকে পিছন থেকে করছে বাবা।স্লিম মেয়ে চাচী বেশ লম্বা প্রায় পাঁচ ফিট ছয়, শ্যামলা ছিপছিপে গড়ন, স্ট্রেইট কোমর পর্যন্ত লম্বা একরাশ চুল পনিটেল করা।বৌকে স্লিম পাছাটা পিছনে ঠেলে ঠেলে দিতে দেখে চাচা, তার তুলনায় দু’ ইঞ্চি বড় বাবার লিঙ্গ; চাচীর যোনীতে পিছন থেকে বেশ খাপে খাপে মিলেছে যন্ত্রটা। নিজের তলে শোয়া মার দিকে মনযোগ দেয় চাচা গোলগাল মেয়ে মা ফর্সা মাখনের মত গায়ের রঙ টেনে টুনে পাঁচ ফুট লম্বা; প্রায় ছ’ ফিট লম্বা চাচা, বাবাও পাঁচ ফিট দশ, দির্ঘাঙ্গী চাচী; তিন জনের তুলনায় বেঁটেই বলা যায় মাকে।

স্তন দুটো গোলাকার বাতাবী লেবুর মত বড়, এক সন্তানের জননী হওয়ায় বেশ খানিকটা ঢলঢল, কোমরে সামান্য মেদ তলপেটটি ঢালু মতন, বড় নিতম্বের ডৌল ছত্রিশ কিম্বা আটত্রিশ, মোটা গোলগাল মেদজমা গোদা উরুর সাথে বেশ মানানসই।বগল দুটো পরিষ্কার করে কামানো হলেও চাচীর মত কামানো নয় মার যোনী, বেশ লোম দু উরুর খাঁজে।কিরে বদল করবি নাকি, চাচা, বাবাক জিজ্ঞাসা করতেই মাথা নেড়ে বলে-নাহ এবার ঢেলে দেব”, কাঁপা উত্তেজিত স্বরে বলে বাবা।
মাকে জোরে জোরে ঠাপায় চাচা thapa thapi golpo

বাবার হবে শুনে উরু চেপে তলপেটের পেশি সংকুচিত করে চাচী। আমার আর ফজলের বয়স এখন পাঁচ। মার ইচ্ছা এবার মা ভজাই চাচার বাচ্চার জন্ম দেবে, চাচীরও ইচ্ছা চাচীর গর্ভে আসুক আমার বাবার সন্তান।আহহহঃ, হাত বাড়িয়ে চাচীর চৌত্রিশ সাইজের ডাঁশা স্তন টিপে ধরে, তেলতেলে পাছায় তলপেট চেপে ধরে বন্ধুপত্নির কামানো গরম যোনীতে বির্যপাত করে বাবা।

যোনীর ভিতরে চিরিক চিরিক করে বির্য পড়তেই তলপেটে হাত নামিয়ে কোঁট কচলে মৃদু রাগমোচন করে চাচী। ওদিকে মার যোনীতে ঢুকিয়ে রেখে বগল চাটাতে ব্যাস্ত চাচা বগল হেংলা পুরুষ, ছেলেরা মেয়েদের বগলে যে কি পায়, যেন লোভনীয় কোনো খাবার। সে স্লিভলেস পরলে বার বার তার বগল চাটবে, চুষবে, বারবার বাহু তুলে বগলের গন্ধ নেবে।

চিৎ হয়ে শুয়ে বির্যগুলো তলপেটের গভীরে নেয়ার আশায় চুপচাপ শুয়ে থাকে চাচী। লিঙ্গ নাড়াতে নাড়াতে বৌয়ের সাথে বন্ধুর লাগানো দেখে বাবা।বেশ জোরে জোরে গাদাচ্ছে চাচা, মার যোনীর গলিতে পিষ্টনের মত আসা যাওয়া করছে চাচার আট ইঞ্চির সাবল দন্ড, স্বামীকে দেখতে দেখে জীভ বের করে ভেঙচি কাটে মা সেই সাথে স্বামিকে দেখিয়ে ভারী পাছাটা চাচার ঠাপের সাথে উত্তেজক ভঙ্গীতে ঠেলে ঠেলে দেয় উপরের দিকে। thapa thapi golpo

মনে মনে বন্ধুর ক্ষমতার তরিফ করে বাবা, চাচার মত এত দম নেই তার। লিঙ্গ বড় হলেও আজকাল চট করে হয়ে যাচ্ছে তার। আজকাল মা বলে তাকে, কিগো বুড়ো হয়ে যাচ্ছ নাকি? শুনে হাসে বাবা, “আসলে তা না, বুঝলে,” বৌকে বোঝায় সে, আসলে আমার সুন্দরী বৌটাকে অন্য কেউ চুদছে ভাবলেই মাল বেরিয়ে যায় আমার।আসলেই তাই,স্বীকার করেছিলো মা, আমারও বুঝলে হি হি হি, তলারটা সবসময় ভিজে থাকে, তুমি ঢোকাও কি ভজাইদা, দু মিনিটেই বের হয় আমার।

একটা বছর বৌ বদলের এই খেলায় মেতেছে দুই বন্ধু। মধ্যবিত্ত হলেও বাবা আর চাচা যথেষ্ট ফার্স্ট লাইফ লিড করে। দুই বন্ধুই মাল্টিন্যশনাল কোম্পানিতে বেশ ভালো পজিশনে চাকরী করে। চাচী আর মা গৃহবধূ। মধ্যবিত্ত এবং মফস্বলের মেয়ে হলেও মারাত্বক সেক্সি।বিয়ের ছয় বছরের মাথায় সেক্স লাইফ যখন ডাল, চার বছরের বাচ্চার মাকে বন্ধুর সাথে বৌ বদলের কথা যখন তুলেছিলো, তখন এক কথায় তাকে রাজি হয়ে যেতে দেখে ধারনাটা আরো স্পষ্ট হয়েছিলো বাবার। thapa thapi golpo

যা হোক বৌ কামুকী আর নির্লজ্জ হওয়ায় লাভ হয়েছে বাবারই। চাচীর মত সেক্সি মালকে কখনো লাগাতে পারবে ভাবেনি সে। বৌ বদলের প্রথম দিনের খেলায় একে অন্যের বৌ নিয়ে আলাদা আলাদা ঘরে ঢুকেছিলো দুজন।

পাতলা একটা স্লিভলেস গোলাপি নাইটি পরেছিলো চাচী, নাইটির ঝুল কোনোমতে উরুর নিচ পর্যন্ত, চাচীর দিঘল চকচকে সুগঠিত উরু প্রায় সবটুকু নগ্ন, ভেতরে পরা প্যান্টি পাতলা নায়লনের ভিতর দিয়ে স্পষ্ট। নাইটি খুলে প্যান্টি নামিয়ে নেংটো হয়ে শয্যায় উঠেছিলো চাচী। এত উত্তেজিত ছিল বাবা যে সরাসরি বন্ধু পত্নীর স্লিম যোনীর ফাটলে ঢুকিয়ে দিয়েছিলো দির্ঘ লিঙ্গটা, এবং প্রায় সঙ্গে সঙ্গেই বির্যপাত হয়েছিলো তার। একটু লজ্জা পেয়েছিলো বাবা।

রিলাক্স অয়নদা, ইটস অলরাইট,” বলে অয়নের আধশক্ত লিঙ্গটা মুখে পুরে চুষে দিয়ে কয়েক মিনিট পরই আবার পুর্ন মাত্রায় খাড়া করে ফেলেছিলো চাচী। চাচীর তন্বী দেহের প্রতিটি বাঁক, উরুর মসৃণতা, মুঠোভরা স্তনের সুডৌল স্ফিতি, চুড়ার রসালো অংশ দুটো, পরিষ্কার করে কামানো বগলের ঘামে ভেজা নোনতা সুগন্ধি লোমকুপের গাঢ় রঙের বেদি দুটো চেটে চুষে, চাচীর গভীর নাভীকুণ্ডে মুখ ডুবিয়ে আদর করতে করতে সমান তলপেট বেয়ে বাবার ক্ষুদার্ত উত্তপ্ত মুখটা নেমে এসেছিলো নিচে। thapa thapi golpo

চাচীর যৌবনের ঢিবিটা কামানো, ত্রিকোন বেদির মাঝের ফাটল বেশ দির্ঘ, দিঘল টানটান দেহের সাথে মানানসই যোনিকুণ্ড আগুনের মত উত্তপ্ত মনে হয়েছিলো বাবার।কি যেন অজানা পারফিউম, হালকা পেচ্ছাপের আর ঘামের সুবাস; লালাসিক্ত লকলকে জিভটা ঢুকে গেছিলো ফাটলের ভেতর আহ আহ আহ চাচার ভারী গলার কাতর ধ্বনি, ঘোর ভেঙে মাকে হাঁটু ভাঁজ করে পাদুটো বুকের কাছে তুলে ব্যঙের মত কেলিয়ে থাকতে দেখে বাবা, তার বৌ আন-প্রটেক্টেড, বির্যপাত.. টান দিয়ে মার ভেজা ফাটল থেকে লিঙ্গটা বের করে ফেলে চাচা, চিরিক চিরিক চিরিক বন্ধুকে একরাশ বির্য স্ত্রীর লোমে ভরা যোনীর উপর ছিটিয়ে দিতে দেখে স্বস্তির নিঃশ্বাস ছাড়ে সে।পরদিন রাতে আবার চাচী, চাচী আর ওদের ছেলে আমার বন্ধু ফজল এল। খাওয়া দাওয়া সেরে আমারা অপেক্ষা করছিলাম কখন ওদের মিলন শুরু হবে।

দেখলাম মা রুমের দরজা বন্দ করে তার কাপড় খুলে বিছানায় শুয়ে পরলো, আর চাচা মায়ের উপর শুয়ে মাকে কিস করতে লাগলো। এরপর মায়ের ব্লাউজের হুক খুলে চাচা আমমমমমম আমমমমমমম করে মায়ের দুধ খেতে লাগলো।মা চাচাকে জরিয়ে ধরলো। চাচা তার শার্ট খুলে ফেললো,তারপর মায়ের পেটিকোট খুলে দিয়ে মা কে ল্যাংটা করে দিলো। thapa thapi golpo

চাচা মায়ের পা দুটো ফাক করে মায়ের গুদ চাটতে লাগলো,আর মা আনন্দে আহ আহ আহ আহ আহ আহ্ করতে লাগলো।তারপর চাচা তার প্যান্ট খুলে তার বাড়াটা মাকে দিয়ে চোষাতে লাগলো, এবার মাকে কাত করে চাচা তার বাড়াটা মায়ের গুদে ঘসতে লাগলো,মা বললো, ভজাই আমি আর পারছি না এবার ডুকাও।

চাচা মায়ের পা ফাক করে জোরে এক ঠাপ দিলো আর মা উফ করে উঠলো, চাচা বললো কি হলো ভাবি ব্যাথা করছে,মা বললো না, তুমি চালিয়ে যাও। চাচা আরো জোরে জোরে ঠাপ দিতে লাগলো আর মা কোকাতে লাগলো, চাচা মাকে কোলে করে নিয়ে চুদতে লাগলো,আর মা ওহ্ ওহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ করতে লাগলো। মা ও চাচার চোদার শব্দে ঘর ভরে গেলো। thapa thapi golpo

হঠাৎ মায়ের গুদ থেকে রস গড়িয়ে পড়লো আর চাচা তা খেয়ে নিয়ে আবার মাকে ঠাপাতে লাগলো। এরপর ২০ মিনিট পর চাচাও চেচিয়ে উঠে মায়ের গুদের মধ্যে মাল ডেলে দিলো,দুজনেই ক্লান্ত হয়ে শুয়ে পড়লো আর মায়ের গুদ থেকে চাচার মাল গড়িয়ে পড়তে লাগলো।পাশের ঘরে চাচী হেলান দিয়ে বাবার গলা জড়িয়ে ধরে কোলে বসে আছে। নাইটি টা থাই অবধি তোলা।

বাবা চাচীর মাখনের মতো শ্যামলা থাই ঘষছে আর ঠোট দুটোকে নিজের মুখের মধ্যে পুরে কিস করে যাচ্ছে। চাচীও একই ভাবে বাবার মুখে কিস করে যাচ্ছে। থাই ঘষতে ঘষতে বাবা নাইটি কোমরের উপর তুলে দিয়ে একটা হাত দুই থাইয়ের মাঝখান দিয়ে ঘষতে ঘষতে চাচীর গুদের ওপর নিয়ে গেল। গুদের বালে বিলি কাটতেই চাচী পা দুটো ফাঁক করে তার রসে ভরা চমচমের মতো ফোলা ফোলা গুদটা ছড়িয়ে দিল। বাবা এবার চাচীর গুদটা মুঠোর মধ্যে নিয়ে চটকাতে শুরু করলো আর গুদের বাল গুলোকে আস্তে আস্তে টানতে লাগলো।

আরামে চাচী মুখ দিয়ে উঃ-উঃআঃ-আঃ-আঃ করতে লাগলো।চটকাতে চটকাতে চাচীর মাঝারি সাইজের বাতাবী লেবুর মতো শ্যামলা মাই দুটো অনেকটা নাইটির বাইরে বেরিয়ে এসেছে। বোঝাই যাচ্ছে ব্রেসিয়ার নেই। বাবা নাইটিটা কাঁধ থেকে নামিয়ে দিতেই ডিপ খয়রী রংয়ের বোঁটা সমেত ডবকা – ডবকা মাই দুটো ঝপাং করে বেড়িয়ে পড়ল। এরপর দুজনেই উঠে দাঁড়ালো। thapa thapi golpo

বাবা চাচীকে পুরোপুরি ল্যাংটো করে দিয়ে মাইয়ের বোঁটা দুটো পাল্টে পাল্টে জিভ দিয়ে চাটতে লাগলো। চাচী বাবার ঠাটিয়ে ফুলে থাকা বাঁড়াটা লুঙ্গির ওপর দিয়ে কচ্লাতে লাগলো। তারপর এক হ্যাঁচ্কা টানে লুঙ্গিটা খুলে ফেললো। বাবার ঠাটানো বাঁড়া দেখে চাচীর চোখ কপালে উঠলো। লম্বায় প্রায় ৯ ইঞ্চি আর ৩ ইঞ্চি মোটা। আমিও বাবার বাড়াটা এই প্রথম দেখলাম। চাচী বাবাকে বললো দাদা, এইরকম বাঁড়া বানালে কিকরে? দিদি খুব ভাগ্যবান, সারা জীবন ধরে এইরকম একটা আখাম্বা বাঁড়ার চোদন খাচ্ছে। বাবা বললো আজ তুমি এইবাঁড়ার চোদন খাবে।বাবা আবার চাচীর মাই দুটো টিপতে টিপতে ডিপ খয়রী রংয়ের বোঁটা দুটো ঘুরিয়ে ফিরিয়ে চাটতে লাগল।

চাচী- দাদাগো আর পারছি না, গুদের ভেতরটা ভীষন কীট কীট করছে। কিছু একটা করো।

বাবা চাচীকে সোফার উপর আধ শোয়া করে বসিয়ে গুদের ঠোটদুটোকে টেনে ফাঁক করে জিভ দিয়ে গুদটাকে ভীষন ভাবে চাটতে লাগলো। চাচী সুখে পাগলের মতো ছটফট করতে লাগলো, বাবার মাথাটা দুহাত দিয়ে শক্ত করে গুদের মধ্যে চেপে ধরে আঃ-আঃ-আঃ-আঃ, ও মাগো-ও-ও-ও, আঃ-আঃ-আঃ- ও- মাও-মাই স-ইস- আ আঃ-আ আঃ করতে লাগলো। এরই মধ্যে বাবা দুতিনখানা আঙ্গুল জোড়া করে চাচীর গুদের ভেতর ঢুকিয়ে ঘুড়িয়ে ঘুড়িয়ে জোড়ে জোড়ে নাড়তে লাগলো। চাচীর গুদটা ইতি মধ্যেই ক্যাতক্যাতে রসে ভিজে জবজব করছে। thapa thapi golpo

বাবা চাচীর জবজবে ভেজা ক্যাতক্যাতে গুদটাকে নিয়ে ইচ্ছে মতো আঙ্গুল চোদা করছে আর চেটে চুষে গুদের রস গিলে গিলে খাচ্ছে। চাচীও সুখে মাতাল হয়ে আঃ-আঃ-আঃ-আঃ, ওমাগো-ও-ও-ও, আঃ-আঃ-আঃ- ও-ও-ওআঃ-আঃ-আঃইস-ইস- আঃ-আঃ-আঃকরে শীৎকার পারছে আর গুদ তুলে তুলে বাবার মুখে ঠাপ মারছে।

বাবা – উফফফ আমিনা, তোমার গুদটা কি সুন্দর গো! ঠিক যেন রসে ডোবানো চমচম, যত চুষছি ততই রস বেরোচ্ছে গলগল করে। মনে হচ্ছে সারা রাত ধরে তোমার মালপোয়া গুদটা চেটে চেটে খাই।

চাচী – খানা শালা কে বারণ করেছে? চুষে খা, চিবিয়ে খা, যা ইচ্ছে কর। ও-ও-ও আঃ-আঃ-আঃইস-ইস- আঃ-আঃ আর পারছি না রে দাদা চোষ – চোষ, আরো জোরে জোরে চোষ, গুদের সব রস বের করে নে। ও-ও-ও আঃ-আঃ-আঃইস-ইস- আঃ-আঃ কি আরাম হচ্ছেরে দাদা, আসছে আসছে উঃ-আঃ-আঃআঃ ধর ধর দাদা বলতে বলতে দু-হাতে বাবার মাথাটা নিজের রসে ভেজা ক্যাতক্যাতে গুদের মধ্যে অসম্ভব শক্ত করে ঠেসে ধরে হরহর করে গুদের ঘোলা জল ছেড়ে দিল। thapa thapi golpo

গুদের জল ছাড়ার পর চাচীর চোখে মুখে একটা পরিতৃপ্তি এলো। বাবা চাচীর গুদের ঘোলা জল খেয়ে যেন আরো তেতে উঠলো। ছাল ছাড়ানো নিজের আখাম্বা মোটা বাড়ার মুন্ডিটা দিয়ে চাচীর মাইয়ের বোঁটায় দু-চারবার বারি মেরে চাচীর মুখের সামনে ধরে বললো ধর বানচোদ মাগী, বাড়াটা ভাল করে চুষে দে। আমি বাবার মুখে খিস্তি শুনে একটু অবাক হলাম কিন্তু চাচী অবলীলায় বাবার ঠাটানো বাঁড়াটা মুঠো করে ধরে মুখের মধ্যে পুরে নিল। বাবার এতো বড়ো আর মোটা বাঁড়াটা চাচী থুতু মাখিয়ে চুকচুক করে চুষতে লাগলো আর একই সঙ্গে বাঁড়ার চামড়াটা উপর – নীচ করে জোড়ে জোরে খিঁচতে লাগলো।

বাবা – ও-ও-ওআঃ- আঃ-আঃও-ও-ও আঃ-আঃ-আঃ ওরে ওরে আমিনা চোষ চোষ বাঁড়াটা চিবিয়ে খাঁ। বাঁড়ার সব ফ্যাদা বেরকরে নে। ও-ও-ওআঃ-আঃ-আঃও-ও-ও আঃ-আঃ-আঃ ওরে ওরে চোষ চোষ আরও জোরে জোরে চোষ। আজ তোকে পেট ভর্তি করে বাঁড়ার ফ্যাদা খাওয়াবো।বাবা চাচীর চুলের মুঠি ধরে বাঁড়াটা ঠেলে ঠেলে মুখের মধ্যে ঠাসতে লাগলো। কোমর দুলিয়ে ঠাপ মারতে লাগলো মুখেরম ধ্যেই। বাবা ঠাটানো বাঁড়াটা ঠেলে চাচীর গলা পর্যন্ত ঢুকিয়ে দিল। কাকির চোখ-মুখ লাল হয়ে উঠলো। অকঅক করে ওক পারতে লাগলো। চাচী হাটু গেরে বসে বাবার আখাম্বা ল্যাওড়াটা চুষে চলেছে আর বাবা দাঁড়িয়ে দাঁড়িয়ে চাচীর মুখ চুদে চলেছে। উল্টানো কলসির মতো শ্যামলা চাচীর পোঁদখানা আমার চোখের সামনে দুলছে।অনেক কষ্টে আমি আমার বাঁড়াটা হাত দিয়ে চেপে ধরে আছি। ইচ্ছে করছে ছুটে গিয়ে গিয়ে চাচীর পোঁদে বাঁড়াটা ঢুকিয়ে ঠাপাই। আমার গা থেকে আগুন বেড়োতে লাগলো। thapa thapi golpo

বাবা আর চাচীর চোদন লীলা দেখতে দেখতে আমি মাল আউট করে দিলাম।বাবা চাচীর মুখের লালা মাখানো ল্যাওড়াটা চাচীর মুখ থেকে বের করে কালচে লাল রংয়ের বাড়ার মুন্ডিটা মাইয়ের বোঁটায় মুছে বলল এসো আমিনা এবার তোমার গুদ মারি।চাচী সোফার উপর শুয়ে অবলীলায় দু-পা ফাঁক করে গুদ কেলিয়ে দিল। হাল্কা হাল্কা বালে ভরা চাচীর ফর্সা ভেজা ফোলা ফোলা গুদটা দেখে আমার বাঁড়া আবার শক্ত হতে লাগলো। এমন সেক্সি গুদ আমি জীবনে দেখিনি।

এই রকম গুদ দেখলে কেউ না চুদে থাকতে পারবে না। দু-পা দুদিকে ছড়িয়ে গুদ কেলিয়ে শোয়ার জন্য গুদের ঠোট দুটো অল্প ফাঁক হয়েছিল। বাবা চাচীর গুদের মুখে তার ঠাটানো বাঁড়ার মুন্ডিটা সেট করে চাপ দিতেই ক্ষানিকটা ফরফর করে গেথে গেল। কোমোর টেনে আবার একটু চাপ দিল, বাঁড়াটা আর একটু ঢুকলো, আবার কোমোর টেনে একটু জোরে চাপ মারলো ঢুকলো না পুরোটা কিন্তু । বাবার ঠাটানো বাঁড়াটার অর্ধেকটা টাইট হয়ে চাচীর গুদের মধ্যে আটকে রয়েছে, ফাঁক নেই এক চুলও। এটা বুঝতে পেরে বাবার উৎসাহ দ্বিগুন বেড়ে গেল। thapa thapi golpo

বাবা – ওরে আমিনা তোমার গুদে তো পুরো বাঁড়াটা যাচ্চে না। কি করি?

কাকি – জোর করে ঢুকিয়ে দাও দাদা। কতদিন পর এরকম একটা মোটা বাঁড়া পেলাম… প্লিজ দাদা না কোরো না, পুরো বাঁড়াটা গুদে ভরে ঠাপাও।

বাবা – তাহলে তোর গুদ ফেটে যাবে কিন্তু।

চাচী – ফাটুক! ফাটুক!! তুমি কোনো মায়া দয়া করো না, জোর করে তোমার ল্যাওড়াটা আমার গুদে ভরে দাও। তারপর ইচ্ছে মত গাদন দাও, জোরে জোরে ঠাপাও।

তবে নে মাগী ধর, বলে বাঁড়াটা গুদের মুখ অবধি টেনে এনে সজোরে মারল এক ঠাপ। ৯ইঞ্চি লম্বা / ৩ইঞ্চি মোটা ঠাটানো বাঁড়াটা গুদের মুখ চিড়ে পুরোটা ঢুকে গেল। চাচী ব্যাথায় ককিয়ে উঠলো। অক-মা-আ-আ-আ-গো বেড়িয়ে এলো মুখ দিয়ে। বাবা কোনো দিকে কর্নপাত না করে বারবার বাঁড়াটাকে চাচীর গুদের মুখ অবধি টেনে এনে সজোরে ঠাপ মারতে লাগলো। বাবার ঠাপের চোটে অক-অক মা-আ-আ-আ-গো ও-ও-ও আঃ-আঃ-আঃমা-আ-আ-আ-গোওঃ-ওঃ-ওঃআঃ-আঃ করে চাচী গোঙ্গাতে লাগলো, চোখ দিয়ে জল বেড়িয়ে গেল।

বাবা ইচ্ছেকরে বললো, আমিনা, আজ বরং থাক। তোমার গুদ আমার বাড়া নিতে পারবে না।বাবা মুখে এসব বললেও গদাম-গদাম করে কাকির গুদে ঠাপ মেরে যাচ্ছে। চাচী বাবার মুখে ঐ কথা শুনে বেশ্যা মাগীদের মতো খিস্তি দিয়ে বলে উঠলো…… ওরে বোকাচোদা দাদা, এখন আমার গুদ থেকে বাঁড়া বের করলে তোর বাঁড়া আমি কেটে নেব। আমার গুদ ফাটে ফাটুক। তুই জোড়ে জোড়ে চোদ। গায়ের জোরে ঠাপ মার। খান কতক ঠাপ খেয়ে মনে হচ্ছে চাচী এখন খুব আরাম পাচ্ছে। গোঙ্গানির আওয়াজটাও পাল্টে গেছে thapa thapi golpo

চাচী- ওঃ-ওঃ-ওঃ আঃ-আঃ-আঃ-আঃ- ওঃ-ওঃ-ওঃ আঃ-আঃ দাদারে, কি সুখ হচ্ছেরে, আরও জোরে জোরে ঠাপ মার, চুদে ফাটিয়ে দে আমা রগুদ, গুদের ছাল তুলে দে, আঃ-আঃ-আঃ-আঃ থামিস না রে দাদা, চুদে যা… তোর ল্যাওড়াটা গুদের মধ্যে ঠেসে ঠেসে চোদ। উফফফওঃ-ওঃ-ওঃআঃ-আঃ-আঃ-আঃ দাদারে আরও আরও জোরে জোরে চোদ নারে বানচোদ। এমন চোদন দে যাতে ওখানে গিয়েও মনে হয় তোর বাঁড়াটা আমার গুদে গেঁথে আছে। উফফফওঃ-ওঃ-ওঃআঃ-আঃ-আঃ-আঃ, উ-ফ-ফ-ফ-ফ-ফ-আঃ-আঃ কত দিন এমন চোদন খাইনি রে দাদা, চোদ্চোদ্জোরে জোরে চোদ, বিচিশুদ্ধু গুদে ঢুকিয়ে দে। আঃ-আঃ-আঃ-আঃ চুদে মেরে ফ্যাল আমাকে, গুদের মুখে ফ্যানা তুলে দে।

ফুল স্পীডে বাবা চাচীর গুদে ঠাপ মারছে আর বলছে ওরে গুদমারানী-চোদনরানী, আজ তোর গুদের বারোটা বাজাবো আমি, তোর গুদ ফাটিয়েই ছাড়বো, দেখি তুই কত চোদন খেতে পারিস। আজ চুদে তোর পেট বানাবো। বাড়ার গরম ফ্যাদা তোর মাল্পোয়া গুদে ঢালবো। চুদেচুদে গুদ ফাটিয়ে খাল করে দেব। ক্ষানিকক্ষন দুজনেই চুপ, শুধু থাপ-থাপ-থাপ-থাপ, ভকাৎ-ভকাৎথাপ-থাপ, ভকাৎ-ভকাৎ, ভচ-ভচ করে চোদার শব্দ ছাড়া আর কিছুই শোনা যাচ্ছে না। thapa thapi golpo

হঠাৎ শুরু হলো বাবার খিস্তি। আঃ-আঃ-আঃ-আঃ, উ-ফ-ফ-আঃ-আঃ-আঃ-আঃ ওরে চুতমারানী আমিনা, কী গুদ বানিয়েছিস রে খানকী মাগী, চুদে আঁশ মিটছে না রে গুদমারানী, ইচ্ছে করছে তোর ফাটা গুদের ভেতর লংকা বাটা ঢুকিয়ে চুদি। দুজনেই ঐসময় গরম খেয়ে তেতে রয়েছে। চাচীও বলতে শুরু করলো… গুদটা ফাটা নারে মাগী চোদা আঃ-আঃ-আঃ-আঃ, উ-ফ-ফ- আঃ-আঃ-আঃ-আঃ আরও জো-ও-ও-ও-ও-ও-ও-রে-রে চো-ও-ও-ও-ও-দ। চাচী দু-পা দিয়ে বাবার কোমোর জড়িয়ে ধরে গুদ তুলে তুলে ঠাপ দিতে লাগলো, তারপরেই চাচী হড়হড় করে পাতলা ভাতের ফ্যানের মতো ঘোলাঘোলা সাদাসাদা গুদের জল খসিয়ে দিল।

বাবা জল খসানো হর হরে ক্যাতক্যাতানো গুদে আরও কয়েকটা বিশাল বিশাল ঠাপ মেরে চাচীর মাই দুটো গায়ের জোরে চিপে ধরে গরম থকথকে বাড়ার ফ্যাদা গলগল করে চাচীর গুদে ঘেলে দিল। চাচী খুব আরাম পেল। গুদ ভর্তি বাড়ার ফ্যাদা নিয়ে বললো দাদাগো এখনই গুদ থেকে বাঁড়াটা বের কোরো নাগো। গুদের মধ্যে এমন ভাবে ঠেসে রাখো যেন ফ্যাদা গুলো বাইরে বেরোতে না পারে। বাবা বললো উ-ফ-ফ আমিনা আজ তোমার গুদে ফ্যাদা ঢেলে খুব আরাম পেলাম গো। thapa thapi golpo

বহুদিন পর এরকম চামরী গুদ চুদলাম। যে কদিন আছ রোজ তোমার গুদ মেরে খাল করবো, সুযোগ পেলে পোদ মেরে গাঢ় ফাটাবো। চাচী বললো হ্যাঁ দাদা তোমার যা ইচ্ছে কোরো। চুদে আমার পোঁদ-গুদ এক করে দিও। পারলে বাঁড়াটাকে গুদ দিয়ে ঢুকিয়ে পোদ দিয়ে বের কোরো। আর আমাকে কথা দাও যেভাবেই হোক রোজ তুমি আমাকে চুদবে। তোমার ঐ আখাম্বা বাড়াটা না খেতে পারলে আমি মরেই যাবো। ক্ষানিকক্ষন পর বাবার বাড়াটা একটু নরম হয়ে আপনা থেকেই গুদ থেকে বেরিয়ে এলো। যেটুকু ফ্যাদা বাঁড়ায় লেগেছিল চাচী চেটে পুটে সবটা খেয়ে নিল। আমি দাড়িয়ে দাড়িয়ে বাবা আর চাচীর চোদনলীলা দেখতে দেখতে দুবার খিঁচে মাল আউট করে দিলাম।

  dudh chosa choti এ কেমন খেলা (দ্বিতীয় পর্ব)

Leave a Reply