মামিকে প্রাণভরে চুদলাম। – মামিকে চুদার গল্প

Bangla Choti Golpo

মামি চোদার বাংলা চটি গল্প -আমি তখন HSC পাস করেসি। সারাখন বেকার সময় থাকতাম। সারা দিন সুধু চুটি বই পরতাম। ব্লুফ্লিম দেখতাম দন খেচে মাল ফেলতাম। এক সময় চুদার ইছচা বেরে গেলো। মা একদিন বল্ল জা তুর মামা বারি থেকে ২/৪ বেরিয়ে আস। মামা বিদেসে থাকেন।

আমি মনের সুখে মামা বাড়ি গেলাম। মামার বাড়ি পওসে দেখি বাসাই মামি র মামাত বন বয়স ৪ বছর। মামি কাজ করসেন। আমাকে দেখেই মামি খুসি হলেন।

মামি,,, কেমন আস মামুন

আমি,,, ভাল আপনি কেমন আসেন।

মামি,,, ভাল তোমার বাসার সবাই কেমন আসে,,?

মামি কাজ করতে করতে কথা বলসে র তার শরির গামেএ চুভ চুভ করসে হাতলির তলাই গেমে গন্দ বের হইতাসে। অনেক ভাল লাকছে।

মামি,, মামুন তুমি বস আমে গুসল করে আস্তাসি।

আমি ঠিক আসে।

বলে সুফাই বসে রইলাম।

মামি চুলে গেলেন গুসল করতে মামাত বন গুমাছে।

আমে একা একা বসে মামির কথা বাবসি।

কি সুন্দর ওনার পাছা ৪২ হবে দুধ গুলি জেন পাহাড় হয়ে আসে। ৩৬ সাইজ হবে বাবতে বাভতে আমার দন খারা হয়ে গেল।

৭,৫ বাভতে বাভতে মামি চলে এল। বাসাই এসে কাপর পালতাইতাসে। আমি সুফা থেকে দরজার ফাক দিয়ে দেখসি তাকে সেও একবার চেয়ে আমাকে দেখল। চুখাচুখি হলে পরে আমি নিচের দিকে তাকিয়ে আসি। পরে তাকাতে সাহস পাইতাসি না। r চুখে তাকালাম দেখি মামি ব্রা পরসেন দুধ গুল বড় হয়ার কারুনে সে অনেক টানাটানি করে পরলেন। দেখে আমার অবস্তা খুব খারাপ। দন দারাই আসে আমি এক পল্কে মামির দিকে তাকাই আসি। দেখসি র দন হাতাই তাসি। মামি যখন পাইজামা পরসেন তখন আমার দিকে তাকিয়ে দেখল আমি এক নজরে তাকিয়ে আসি। মামি একটু লজ্জা পেয়ে সরে গেলেন। আমি জানি না সে আমার দন এর দিকে তাকিয়ে সিল কি না। তার পর র কিছু হল না। পরে আমার ইচছা আর বেরে গেল জেভাবে হক মামি কে আমার পেতে হবে। কিবাভে কি করা জাই। এবাভে কিসু দিন চুলে গেল আমি সুধু মামিকে এর চুখে দেখি মামিও লজ্জা পেয়ে পেয়ে চলে যাই।

দিন দিন আমার খিদা বেরে গেল মাথাই সুধু মামিকে চুদার চিন্তা। কিবাবে কি করা জাই।

একদিন সুফাই বসে ব্লুফ্লিম দেখাসি। মামি পেসন থেকে এসে দেখে চলে যাই। পরে অন্ন্রুমে বলেন মামুন কি করস।

আমি,,, মামি মুভি দেখসি। এর পরথেকে মামি আমার সাথে বেসি বেসি গল্প করেন সব সময় হাসেন। খুব ফ্রি হয়ে গেলাম দুই জন। সেক্স এর বেপারেও মাজে মাজে কিসু কথা হত। কথা বলার সময় আমি মামির দুধ এর দিকে বার বার তাকাতাম পাসার দিকে তাকাতাম মামি বেপার গুল লখ করত। তার পর দিন আমি রুমে সুয়ে আসি মামি আমার রুমে আসবে এমন সময় আমি আমার দন দারা করিয়ে রেখেচি জাতে মামি আসে আমার দন দেখতে পাই। জেইকথা সেই কাজ। আমি গুমের বান করে সুয়ে আসি। দন আমার খারা। আমি r চুখে দেখসি মামি আমার দন টার দিকে তাকিয়ে আসেন র হাসছেন।

৩ মিনিট দেখে চুলে গেলেন। এই দেখে আমি মোবাইল ব্লুফ্লিম সেরে দন খেচতাসি ঠিক এমন সময় মামি আসে দেখে ফেলল। কিসু না বলে চলে নাই। পরে আমি খাতা গায়ে দিয়ে সুয়ে থাকলাম। দন দারা করিয়েই রেখেসি মামি এখন আর আমার রুমথেকে কথাও জাইতাসে না আমি কাথা থেকে বাইরে তাকিয়ে দেখি মামি আমার রুম জারু দিতাসে। এদিকে আমার ধন দারিয়ে আসে। একপরজাই মামির সাথে আমার চুখাচুখি হয়ে গেল আমি চুপ করে সুয়ে থাকলাম মামি মিষ্টি হাসি দিয়ে আমার কাসে এসে কাজ করসেন র এদিকে আমি প্রান পনে চেষ্টা করে আমার দন কাথার নিচ থেকে তাবু করে দারা করে রেখেসি।এদিকে মামি আমাকে ডাকসেন মামুন গুমথেকে ওঠ বলে আমার খাতা টান মেরে সরিয়ে দিল আমার দন এখন উলঙ্গ হয়ে গেল। ৭,৫” ইঞ্চি হয়ে দারিয়ে আসে। আমাকে এরকম অবস্তা দেখে মামি হা করে তাকিয়ে রইল র বলেফেল্ল অমা এতা কিগু। আমে লজ্জা পেয়ে হাত দিয়ে ডাকার চেসস্তা করলাম।

মামি,,, মামুন এটা আমন হয়ে আসে কেন।

আমি,,, মামি কুনটা মামি। মামি হাতে দরে বললেন এটা এমন হয়ে আসে কেন। কি জিনিস বানিয়েস। মামুন। এই বলে মামি আমার দন দরে নারসেন র বলসেন অনেক বড় মুটা কি সক্ত রে। তখন আমার অবস্তা খুব খারাপ। আমার দন জেন ফুলে ফেটে যাবে।

আমি,,,, মামি কি করস আমার তহ অনেক খারপ লাকছে।

মামি,,,, দারার ভাল লাগানর বেবস্তা করসি।

আমি,,,, মামি তুমি অনেক ভাল অওঅঅঅঅ ইইইসসসসসসস

মামি আমাকে জরিয়ে দরে খাটে সুয়ে পরল আমি মামিকে জরিয়ে দরে গলার নিচে চুমু দিচ্ছি র হাত দিয়ে তার ৪২ পাছা টিপসি মামি পাগুলেত মত আমাকে চুমু দিয়ে আমাকেও পাগল করে দিল। আবাবে কিস খন চলার পর মামি এক হাত দিয়ে আমার দন দরে নারসেন আর লিপ্সকিস করসেন। আমি এক হাত দিয়ে মামির ৩৬ সাইজ এর দুধ ধরে টিপসি আর লিপ্সকিস করসি।

দুই জনের অবস্তা পুর খারাপ মামি জেন সুখের সাগুরে বাসসেন। আমি জেন অনাকে মজা করে চুসে চুসে খাচ্ছি এবার মামি আমার লিপ্স থেকে মখ সরিয়ে আমার দনে ২কিস করে পরে আস্তে আস্তে আমার ভারা দরে চুসছে কি মজা করে চুসছেন জেন আইচক্রিম খাইতাসে। এবার আমি কথা বললাম মামি কেমন লাগছে।

মামি,,,মামুন তুমার দন আমার অনক পছন্দ হইসে এত সন্দর দন এত দিন কেন লুকিয়ে রেখেস। আজকে তুমাকে আমি ছারবই না। দেখব কত চুততে পার আই বলে আমার জামাকাপর সব খুলে উলঙ্গ করে দিল। আমিও মামিকে সারি ভেলাওজ খুলে উলঙ্গ করে তার দুধ চুসছি

মামি,,, বালকরে চুসু মামুন। বালকরে টিপ মামুন আমাকে সুখের সাগুরে বাসিয়ে দাও।

আমি,,,মামি গু কত মজা কি সুগন্দ আপনার সরির অনেক বাল লাকছে আমি পাগুল হয়ে জাব।

মামি,,, মামুন আমি র পারসি না কিসু কর। https://banglachotigolpo.net/category/sali-ke-chodar-golpo/

আবার আমি মামির পেন্টি খুলে দুই পা ফাক করেতেই কি এক সুগন্দ বাতাসে বেসে আমার নাকে আসেছে। আমি পুর মাতাল হয়ে দেখতে লাগ লাম। কিস আল্প কাল বাল রয়েসে মামির গুদে। গুদ বিজে পুর জব জব করসে। ৩/৪ কিস করে চুসা সুরু করে দিলাম।মামি কেমন খাবি খাচ্ছে আহহহহহ অহহহহহ ইইসসসসসস মামুন মামুন অহহহ মারেএএএএ

কি ভাল লাকছে। অহহহ চুস মামুন ভাল করে চুস।

হা মামি চুসে তুমার সব রস খাব অহহ কিজে সাদ তুমার গুদের।। অহহহ এভাবে ৫/৭ মিনিত চুসার পর মামি বলসে এর থাকতে পারসি না মামুন কিসু কর। আমি এর দেরি না করে আমার ভারাই কিসু থুতু দিয়ে মামির অপরে সুয়ে ভারা টা মামির গুদের সাথে গুসে গুসে পিচলা করে নিতাসি কি যে মজা লাকছে বলে বজাতে পারব নাহ।

মামি,,, কি করসু মামুন দুকাও তারতারি

আমি এক দাক্কাই ভারা গুদে দকানর চেষ্টা করলাম এক্তু দুকে গেলু পরে আস্তে আস্তে চুদার মত করতে করতে পুর দুকে গেলু।মামি,,, অহহহহহহ ইইইসসসসস মামুন অওঅঅহহহহহ। আস্তে কর আস্তে কর।

আমি,,,, মামি কেমন লাকছে

মামি,,,, কুত্তা অনেক মজা লাকছে রে মামুন এখন এক্তু জুরে দে। জুরে দে মামুন। আহহহহ ইহহহ অহহহহ মায়ায়াহহহহ

এবাভে কিসুখুন চুদে মামিকে অনেক গুলু খিস্তি খাইয়িয়ে মামি আওহহহহহ আহহহহ মরে গেলাম রে বলে জল খসালু।

আমি মামির গুড থেকে ভারা বের করে গুদে জিব দিয়ে চাটা দিয়ে মামির গুদের জল খেয়ে মামি অহহহ কিজে করে চুলেস মামুন কিজে মজা দিলে আমি মরেই জাজছি। অনেক দিন পর এমন মজা পেলাম। এবার মামিকে কুকুরের মত করে চুত্তে সুরু করলাম

মামি,,, অহহহহ মামুন জুরে দেএএএএএএএ অহহ ইহ্সসসসসস আহহহ

এগুলু বলে মামি আবার জল খুসাল।

আমিও কিসু জুরে জুরে থাপ মেরে মামির গুদে আমার ফেদা দেলে দিলাম। কিসু খন সুয়ে থেকে মামির শরির নিয়ে খেলা করাছি মামিও আমাকে আদর করসে।

মামি,,, মামুন অনক মজা দিলে তুমি যখন তুমার চুত্তে ইচ্ছা করবে চলে আসবে। আমার ভুদা তুমার জন্য খুলা। এর পর আর ২ বার মামিকে চুদে চুদে মজা নিয়েসি। মামি অনেক বার জল খসিয়ে ক্লান্ত হয়ে সুয়ে পিরে আসে।

এভাভে অনেক দিন চুদা চুদি করলাম তার পর একদিন মামা দেশে চুলে আসে। মামি আমাকে আস্তে বারুন করেন। বলেন মামা চলে গেলে আবার আমারা করব। এখন আমি মামির জন্য মাল জমাইতাসি মামা চুলে গেলে আবার চুদা চুদি চুলবে।

  hot sex choti বন্ধুর মায়ের পেটে আমার বাচ্চা পার্ট – 19 by Monen

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *