মামি আমার সোনা চুষে আমি তার দুধ চুষি – মামিকে চুদার গল্প

Bangla Choti Golpo

আমি পড়ালেখা করতাম সিলেটে মামারবাসায় থেকে। আমিএকাই থাকতাম। মামামামী লন্ডনে থাকে, বুয়াখানা পাকিয়ে দিতো। হঠাত্একদিন মামার সাথে রাগকরে মামী দেশে চলেআসলো একা। মামীরযা যৌবন, পাগল নাহয়ে উপায় কি? যেমনদুধ তেমন পাছা তেমনিবডি ফিগার, দেখা মাত্রইঅন্য রকম অনুভুতি হয়। কিন্তুউপায় কি, হাজার হলেওমামী, তাদের বাসাতেই থাকি। তাইকিছু বলার মত সাহসনেই আমার। তবুমামীর সাথে মাঝে দেশবিদেশ নিয়ে গল্প করি। আমিতাকে কথায় কথায় য়েরকথা বলে ফেললাম।আমার ভয় লাগতে শুরুকরলো। রাতেমামী দেখে সকালে নাস্তারপর হেসে হেসে বললপেকে গিয়েছো, তাই না।সাইটটা আমার খুব ভাললেগেছে, ধন্যবাদ।

আমার সাহস বেড়ে আরোগেল। হঠাত্একদিন মামীর মাথা ব্যথা। আমাকেডেকে বললো আমার খুবমাথা ও শরীর ব্যথা, একটু শরীরটা টিপে দাওনা? wow! মনে হয় কাজেলেগেছে। আমিলজ্জা পাচ্ছি, মামী বললো লজ্জাকিসের? এখানে আর কেউনেই যে আমার শরীরটিপতে বলবো। আমিতার কষ্ট বুঝে কাছেযেয়ে বসলাম ও মাথাআস্তে টিপতে লাগলাম।মামী বলল, এইতো ভাললাগছে, শরীরটা টিপলে আমিভাল হয়ে যেতাম মনেহয়। হাতটাটেনে গলার নিচে নামালো। আমিগলার নিচে ও পিঠআস্তে আস্তে টিপতে লাগলাম। মামীধমক দিয়ে বললো হাতেকি জোর নেই, পুরোশরীর টিপো। আমিসাহস পেয়ে গেলাম।মামীর হলিউড মার্কা দেহআজ ভোগ করবো।আমিও টিপতে লাগলাম হঠাহাত মামীর দুধের উপরপড়ল। এবারহচ্ছে আরাম, মামী বলেউঠল। আমারবুঝতে বাকী রইল নামামী কি চায়।

আমি হাত নামিয়ে তারউরু টিপতে লাগলাম।টিপো আরো টিপো।এবার মামীকে বসিয়ে তারম্যাক্সি খুলে ফেললাম।সত্যই মামীর দেহটা বিধাতানিজের হাতে বানিয়েছে, কতসুন্দর। ব্রাখুললাম এবার মামীর দুধেরআন্দাজ করতে। আহ! কত সুন্দর দুধ, আমাকেঅস্থির করে ফেলছে।আমি দেরী না করেসুন্দর শক্ত দুধের বোঁটায়মুখ বসালাম। মামীআমার মাথা তার দুধেরসাথে ঠেসে ধরল আরবলল কতদিন দেখো? আমিবললাম সাইটটা পুরানো এবংসাইটটার তেজ আছে।বছরখানেক হয় পড়ছি।

মামী বলল, ওখানে অসাধারনকিছু ফটো আর গল্পআছে যা আমার খুবভালো লেগেছে আর একারনে আমার জ্বালা উঠেছে। এবারআমি মামীর প্যান্টি খুলেভোদায় আঙ্গুল দিয়ে নাড়তেলাগলাম। মামীওঃ আঃ ইস আওয়াজকরছে। আমিতার ঠোঁটে কিস বসালাম। মামীওপাগলের মতো আদর করতেলাগল। আমিবুঝলাম মামী ক্ষুধার্ত।এক ফাঁকে তার থাইয়েরমাঝে সুন্দর ফর্সা অস্বাভাবিকগুদটাও চোষতে ছিলাম।

মামী আমাকে উলঙ্গ করেআমার সোনা দেখে বললতোমার সোনাতো বিশাল!।মামি আমার সোনা চুষেআমি তার দুধ চুষি, ভোদায় আঙ্গুল দিয়ে রেখেছি।

মামী একটা কথা বলবা?

কি কথা?

মামা জানতে পারলে?

আরে জানলে জানুক।তোমার মামা শুধু টাকাপয়সার শান্তি দেয়।আমাকে একদিনের জন্যও চোদনের সুখদিতে পারেনি। তুমিআমাকে চুদে সেটা উসুলকরো।

এবার মামীকে চোদার প্রস্তুতিনিচ্ছি। মামীকেসোফায় চিত্ করে শোয়ালাম। আমিদাঁড়িয়ে মামীর পা আমারকাঁধে নিলাম। মামীরগুদটাও টাইট।

আমিঝাঁকুনি দিয়ে পুরো সোনামামীর অজানা খাদে ঠেলেদিলাম। আহ! এমন ফিগারের একটা মেয়েকে চুদতেপেরে জীবন ধন্য।মামী আঃ ঈ অএ গ গ এমনশব্দ করছে, আমিও ঠাপাচ্ছি। মামীবললো ইস ওগো, তোমারমামা আমাকে কিছুই দেইনি। তুমিআমাকে আজ জীবনের পরিপুর্নসাধ দিলা। আমারজীবন আজ ধন্য।ঠাপা আরো ঠাপা, জোরেএ্যা ওঃ ইস, তোমারমামার কাছে আর যেতেচাই না। এইঠাপ ছাড়া আমি থাকতেপারবো না। ওঃআঃ ইস! আমিও কেধন্যবাদ দিলাম। ওইসাইটের ঠিকানা মামীকে নাদিলে এমন একটা আধুনিকমেয়েকে চোদিতে পারতাম না। মামীএখনো গোঙাচ্ছে, হ্যাগো অনেক সুখঅনেক আনন্দ, তুমি আমার, তোমাকে বিয়ে করতে দিবনা আমি। আমিএকাই তোমার চোদন খেতেচাইগো।

এবার গরম মাল ফেললামমামীর ভোদায়। মামীওআমাকে জাপটে ধরে শুয়েরইল। আমিওমামীর সুন্দর মর্ডান শরীরেরউপর শুয়ে থাকলাম।

  sasuri jamai choti নিষিদ্ধ রহস্যময়ী পর্ব – 11 by আয়ামিল

Leave a Reply

Your email address will not be published.