মায়ের পরকিয়া চটি ma porokia choti golpo

Bangla Choti Golpo

মায়ের পরকিয়া চটি ma porokia choti golpo

“হাবুল!! উঠেছিস? নটা বেজে গেছে তো”

দরজার খট খট আওয়াজ আর মার ডাকাডাকি তে ঘুম টা ভেঙ্গে গেলো। টেবিল এর ওপরে রাখা অ্যালার্ম ঘড়িটা দেখলাম, হ্যাঁ সত্যি সোয়া নটা বাজে।

আজ শনিবার, নন্তু বলেছিল স্টেশন এর পাশে নতুন যে জবর দখল কলোনি হয়েছে তাদের মেয়ে বউ রা কল পাড়ে এমনি এমনি চান করে।

লুকিয়ে লুকিয়ে নাকি ওদের বুক পেট দেখা যেতে পারে। নিদেন পক্ষে ভেজা গা তো দেখা যাবে। আমি তড়াক করে উঠে বাইরের ঘরে বেড়িয়ে এলাম। ma porokia choti golpo

“টেবিল এ এক টাকা রেখেছি, ডাক্তার কাকুর কাছ থেকে বাবার ওষুধ নিয়ে আসিস আজকে। প্রায় শেষ হয়ে এসেছে”, মা রান্নাঘর থেকেই বলল।

“থাক, হাবুল তোকে যেতে হবে না। তুই তোর পাড়া বেরনোর কাজ ফেলে এসবের মধ্যে আসিস না। স্বপ্না তুমিই গিয়ে নিয়ে এসো”, বাবা বারান্দায় বসে রেডিও নিয়ে খুট খাট করতে করতে বলল।

আমি যেন মার দীর্ঘ নিঃশ্বাসের শব্দ শুনতে পেলাম। আমি তো বেশ ভাল করেই জানি কেন বাবা খালী মা কে এদের কাছে ঠেলে দিতে চাইছে। মায়ের পরকিয়া চটি

“দোকান খুলবে না আজকে?”, আঙ্গুল দিয়ে দাঁত ঘসতে ঘসতে বাবা কে জিগাসা করলাম।

“ধুর লেবু লজেন্স ছাড়া কিস্যু বিক্রি হয়না, বেকার পণ্ডশ্রম”, বাবা মুখ ভেংচে উত্তর দিল।

আমি মনে মনে ভাব্লাম, এইরকম মানসিকতা থাকলে সবাই কে গিয়ে রাস্তায় দাঁড়াতে হবে খুব শীগগির, যদি না মা চাকরী টা পায়।

আর তারজন্যে কিছু ভালো লোক কে যদি একটু খুশী করতে হয় তাতে মার এতো আপত্তির কি আছে। শ্যামল কাকু তো কি ভালো লোক। ma porokia choti golpo

আমাকে বলছে সামনের বছর ডিসট্রিক্ট এর হয়ে খেলার সুযোগ করে দেবে। ডাক্তার কাকু, মনিরুল চাচা এরা সবাই তো আমাদেরকে ভালোবাসে, মা কে নাহয় একটু বেশীই বাসে, ক্ষতি কি।

বাবা ভুল কিছু বলেনি, কিন্তু তারজন্যে গায়ে হাত তোলার কোন মানে হয় না। আমি চোঁচোঁ দৌড় লাগালাম নন্তু দের বাড়ির দিকে।ma porokia choti golpo

ChotiStories Bandhobi বন্ধুর গার্লফ্রেন্ড একা পেয়ে ডগি স্টাইলে চোদা

“সব্বাই বলছে পুজর পড়েই যুদ্ধ লাগবে”, নন্তু পিছনে ক্যারিয়ার এর দিক থেকে বলল, “রেডিও তে আজকে প্রধানমন্ত্রীর ভাষণ আছে নাকি, বাবা গেলো তদের বাড়িতে বসে শুনবে”।

রেডিও শুনতে যাওয়া নাকি সেই সুযোগে আমার মা কে দেখা, শ্যামল কাকুর উদ্দেশ্য নিয়ে আমার কোন সন্দেহ ছিল না।

বাবা আধ ঘণ্টা অন্তর অন্তর মা কে খালি চা করতে বলবে যতক্ষণ ওদের আড্ডা চলবে। মা ঝুকে ঝুকে চা দেবে, আর শ্যামল আড় চোখে মার পেট দেখবে, সব ছক জানা আছে।

“আমাদের প্রধানমন্ত্রী একজন মহিলা না?”, সাইকেল এ প্যাডেল করতে করতে বললাম, “ধুর মহিলা দের দিয়ে কি আড় যুদ্ধ টুদ্ধ হয় নাকি”। ma porokia choti golpo

“ধুর শালা তুই কিসস্যু জানিস না। এ একেবারে আইরন লেডী, দেবি দুজ্ঞার মতন রূপ আর তেজ। বোঝাবে ঠ্যালা”, নন্তু তেড়ে ফুঁড়ে উত্তর দিলো। মায়ের পরকিয়া চটি

“কিন্তু আমাদের শত্রু কারা? বর্ডার এর ওপারের লোকেরা?”, আমি ঠিক বুঝে উঠতে পারছিলাম না, যুদ্ধ টা করব কার সাথে।

mayer chele chuda আমি বিধবা মা হয়ে ছেলেকে চুদলাম

“কিজানি হবে হয়তো। ওই কলোনির লোক গুলোই তো অপার থেকে আসছে, টার মানে ওদের সাথেই হয়তো!”, নন্তুর ভাসা ভাসা উত্তর কানে এলো।

“ঠিক বলেছিস। ওরা সব এসে জবর দখল করে নিচ্ছে না… তাই যুদ্ধ হবে। চল ওদের মাগী গুলোকে ভালো করে ল্যাঙট দেখে নি, যুদ্ধে হেরে গেলে তো সব নিজের দেশে পালাবে”, আমি দ্বিগুণ উদ্যমে সাইকেল চালানো শুরু করলাম।

প্রায় ঘণ্টা দুয়েক বিভিন্ন ঝোপে ঝাড়ে অপেক্ষা করার পরেও কাউকে তেমন দেখতে পেলাম না। তবে দেখলাম আমাদের মতন আর অনেকেই আড়ি পেতেছে। সাজিদ আর মইনুল এর সাথে দেখা হয়ে গেলো এরকমই একটা ঝোপের পাশে।

“আজকে শালা কপাল টাই খারাপ”, সাজিদ বলল, “একটা মোটা মোছলমান বিবি এলো কিন্তু গায়ে জল ঢেলেই চলে গেলো। হিঁদুর বউ গুলো না এলে জমে না ঠিক। কাপড় খুলতে পরতে, গা ভেজাতে যা সময় নেয় না, পুরো জমে ক্ষীর ততক্ষণে”।

আমরা মোড়ের মাথায় দাঁড়িয়ে গেজাচ্ছিলাম, হটাত মইনুল বলল, “ওই দেখ কে আসছে!”

দেবর ভাবি চোদনকাহিনী – Bangla hot golpo

ঘার ঘুড়িয়ে তাকাতে দেখলাম ওষুধের দোকানের সামনে রিকশা থেকে নামছে মা। একটা কচি কলাপাতা রঙের শাড়ি আর তার সাথে একটা ডিপ সবুজ ব্লাউস। নামার সময় আঁচল টা একটু সড়ে যেতে মার গভীর চেরা নাভি দেখা গেলো। ma porokia choti golpo

মা চিরকাল নাভির অনেক নীচ দিয়ে শাড়ি পড়ে, আর সেই জন্যেই রাস্তার লোক গুলো হ্যাংলার মতন তাকিয়ে থাকে পেটের দিকে। মায়ের পরকিয়া চটি

“মা, তুমি এখানে?”, আমি আর নন্তু একটু এগিয়ে গিয়ে জিগাসা করলাম।

“ওহ তুই এখানে আছিস। ওই পাড়ার দোকান টা আজকে বন্ধ রেখেছে তাই এখানে একবার খুজে দেখতে এলাম”, মা বলল।

“বাবা যে বলল ডাক্তার কাকুর কাছ থেকে নিতে”, মা বোধহয় ওখানে যাওয়া এড়াতে চাইছে।

“এখানে পাওয়া গেলে আর ওনার কাছে যেতে হবে না “, মার উত্তরে আমার বেশ রাগ হল। লোকটা আমাদের এতো উপকার করছে, ওকে এড়িয়ে কি হবে। সাহায্যের জন্যে আবার তো হাত পাততেই হবে।

কম্পাউন্দার হতাশ করলো মা কে। বলল যে কলকাতা থেকে অর্ডার দিতে হবে। ডাক্তার বাবুর কাছে কিছু স্যাম্পেল আছে সেগুলো নিয়ে ততদিন কাজ চালান।

মা ফেরত রিকশা নিয়ে ডাক্তার কাকুর বাড়ির দিকে রওয়ানা দিলো। আমি কিছুক্ষন অপেক্ষা করার পর, নন্তু কে বললাম, “চল”।

কলাবাগান এর ভিতর দিয়ে শর্ট কার্ট মেরে আমরা ডাক্তার কাকুর বাড়ির পিছনের পাঁচিলের কাছে চলে এলাম। তারপরে টপাটপ পাঁচিল টপকে সোজা ভীতরে।

“কি ব্যাপার রে? কোন চাপের কিছু হতে পারে নাকি? স্বপ্না আসছে তো এখানে?”, নন্তু চাপা স্বরে জিজ্ঞাসা করলো। মায়ের পরকিয়া চটি

আমি বলবনা বলবনা করেও বাবা মার ঝগড়ার ইতিবৃত্ত টা বলেই ফেললাম। নন্তুর তো পুরো দুচোখ ছানাবড়া, “আমার বাবা যদি মাগী টাকে তুলতে পারে তাহলে সারা জীবনের জন্যে আমার কাছে হিরো হয়ে থাকবে”।

ডাক্তার কাকুর কলতলার দরজা টা ভিতর থেকে ভ্যাজানো ছিল। অন্ধকার হল ঘর টা পা টিপে টিপে পেড়িয়ে ডিসপেনসারির দিকে যেতে ডান হাতের ছোট ঘরটা থেকে মা আর ডাক্তার কাকুর কথোপকথন শুনতে পেলাম।

আমি আর নন্তু সিঁড়ির দেওয়ালের আড়ালে বসে ওদের কে দেখতে লাগ্লাম। এখান থেকে ওদের দুজঙ্কেই স্পষ্ট দেখা যাচ্ছিলো।

vabi choti golpo bangla

“স্বপ্না, তুমি অনেকদিন আমার জন্যে কিছু রান্না করে আনো না। কি ব্যাপার? বুড়ো লোকটাকে আর ভালো লাগে না বুঝি?”, ডাক্তার কাকু মাকে কয়েক পাতা ওষুধ আর প্রেস্ক্রিপ্সন এগিয়ে দেওয়ার সময় হাত টা টেনে ধরল। নন্তু ভীষণ উত্তেজিত হয়ে আমার পায়ে একটা চিমটি কাটল।

মা হাত ছাড়িয়ে নেওয়ার খুব একটা চেষ্টা করলো না। ডাক্তার কাকু পকেট থেকে কয়েকশ তাকার নোট বের করে মার হাতে দিলো। ma porokia choti golpo

বলল, “স্বপ্না এগুল রাখো। বিকাশ দোকান পাট ভালো চালাচ্ছে না খবর পেয়েছি। তোমার নিশ্চয়ই সংসার চালাতে খুব কষ্ট হচ্ছে”। মায়ের পরকিয়া চটি

“আপনার এই ঋণ যে আমি কি ভাবে সধ করবো…”, মার চোখ দুটো ছলছল করে উঠলো। মাথা নিচু করে আঁচলের খুঁটি দিয়ে চোখ মুছতে লাগলো। মার সাথে এরকম নরম করে বাবা আজকাল আর কথা বলে না।

ডাক্তার কাকু সুযোগ হাতছাড়া করলো না। একটু এগিয়ে আমার ক্রন্দনরতা মা কে বুকে টেনে জড়িয়ে ধরল, “স্বপ্না স্বপ্না, তুমি কেদনা। আমি আছি কি জন্যে?”।

মার মাথায় চুমু খেতে লাগলো ডাক্তার কাকু। হাত দুটো দিয়ে মার পিঠের মাংস আর ব্লাউসের ওপরে খোলা অংশ আঁকড়ে আঁকড়ে ধরছে।

“স্বপ্না, আমি তোমাকে ভালোবাসি। তুমি কি আমায় চাওনা? আমি তোমার জন্যে পাগল হয়ে যাচ্ছি।

bangla choti live – Bangla Choti Golpo

আমাকে একবার ভালোবাসো”, ডাক্তার কাকু এবার মার কপালে চোখে গালে ভেজা ঠোঁটে ছবি আঁকার চেষ্টা করতে লাগলো।

মা বোধহয় বাবার নির্দেশ শিরোধার্য করেছিলো। দুচোখ চেপে মুখ টা অন্যদিকে ঘুড়িয়ে রেখেছিলো যাতে ঠোঁটে চুমু খেতে না পারে।

মার কাছ থেকে সেরকম কোন বাঁধা না পেয়ে ডাক্তার কাকুর সাহস বেড়ে গেলো যেন। উদ্যত জিভ মার কানের লতি থেকে শুরু করে গলার কণ্ঠা, কাধের তিল, থুতনি ঘাড় কিচ্ছু বাদ রাখল না।

মা দুহাত বুকের কাছে জড় করে রেখে নির্বিচারে মেনে নিচ্ছিল ডাক্তার কাকুর আগ্রাসন। উপকারের দাম চোকাচ্ছিল বোধহয়। ma porokia choti golpo

“স্বপ্না, তোমাকে দেখতে চাই একবার”, মার গলা খেতে খেতে অস্ফুটে বলল ডাক্তার কাকু।

“নাহ আমরা খুব ভুল করছি। এ হতে পারে না”, মা ডাক্তার কাকু কে ঠেলে দূরে সরাতে চাইলো কিন্তু ডাক্তার কাকু এই সুযোগে এক ঝটকায় মার গা থেকে আঁচল টেনে নামিয়ে সরিয়ে দিলো।

মার ব্লাউস ভরা বিরাট স্তন দুটো তাদের গভীর খাঁজ নিয়ে উদ্ধত পর্বতের মত উপস্থিতি জানান দিলো। উন্মোচিত নাভিপদ্ম তিরতির করে কাঁপতে কাঁপতে মার শরীরের উত্তেজনা প্রকাশ করছিলো। মা দুহাতে মুখ ঢেকে দাঁড়িয়ে রইল।

ডাক্তার কাকু মা কে দেখতে দেখতে যেন গীতার শ্লোক আউরাচ্ছিল। আস্তে আস্তে মার কোমর থেকে শাড়ির বাকি আবরণ টুকুও খুলে শাড়ি টাকে একপাসে ফেলে দিলো।

ডাক্তার কাকুর বাড়িতে মা এখন শুধু সায়া আর ব্লাউস পড়ে মুখ ঢেকে দাঁড়িয়ে আছে। ডাক্তার কাকু মার সামনে হাঁটু গেঁড়ে বসে নাভি তে চুমুর পর চুমু খেতে লাগলো যেন ওটা কোন খাওয়ার জিনিস।

নাভির আসে পাসের পেটের মাংসেও কামড়ে কামড়ে দিচ্ছিল। এর পড়ে গুড়ি মেরে বুকের কাছে উঠে গিয়ে মার দুটো স্তনের গন্ধ শুঁকল ব্লাউসের ওপর দিয়েই নাক ঘষে ঘষে।

“চল”, ডাক্তার কাকু মার হাত ধরে হাল্কা টান মেরে বলল, “আমরা একটু ওপর থেকে ঘুরে আসি”। ওপর মানে দোতলার বেদ রুম। নতুন চুদাচুদি গল্প – নতুন পারিবারিক চটি

আমি আর নন্তু একে ওপরে চোখ চাওয়া চাওয়ি করতে করতে সিঁড়ির দেওয়ালে নিজেদের আর সিটিয়ে দিলাম। মা কে নিয়ে যেতে ডাক্তার কাকুর খুব একটা বল প্রয়োগ করতে হল না।

মার কোমর জড়িয়ে ধরে ডাক্তার কাকু মা কে সিঁড়ি দিয়ে ওপরে নিয়ে গেলেন। বেডরুম এর দরজা বন্ধ হওয়ার সজোর আওয়াজ পেলাম আমরা। ma porokia choti golpo

আমরা দুজনেই ওখানে কতক্ষন পাথরের মতন বসে রইলাম। যা দেখলাম বা শুনলাম কনতাই যেন বিশ্বাস হচ্ছিলো না।

মা আর ডাক্তার কাকুর মধ্যে একটা নরম ব্যাপার আছে সেটা আমি আগেও টের পেয়েছিলাম। আজকে সেটা চোখের সামনে এভাবে বেড়িয়ে আসবে ভাবতে পারিনি।

ডাক্তার কাকু কে আমিও খুব ভালোবাসি। তাই ও যে মা কে ওপর তলায় নিয়ে গিয়ে উপভোগ করছে তাতে আমার রাগ বা ঘৃণা কিছুই হচ্ছেনা। বরং কিছুটা যেন হাল্কা লাগছে। কিছুটা হলেও দেনা তো শোধ হল। মায়ের পরকিয়া চটি

দোতলার ঘর থেকে ক্রমাগত মার চুড়ির শব্দ আসছিলো। ক্রমে সেটা কমে গিয়ে একটা চাপা গোঙানির মতন হতে লাগলো। মা কে যেন কেউ প্রচণ্ড আরাম করে দিচ্ছে।

“তোর মার দুদু খাচ্ছে বোধহয়”, নন্তু বলল, “ধুর আমার বাবা আগে খেতে পারলো না”।

“এবার আমরা চলে যাই, সাইকেল টা অনেক্ষন কলাবাগানে পড়ে আছে”, আমি বললাম। আমরা নিসচুপে বাইরে এসে সাইকেল নিয়ে রওনা দিলাম মা কে ডাক্তার কাকুর বিছানায় ফেলে রেখে।

Bon er gud dhon বিয়ের পর মুখ চেপে বোনের গুদে ধোন চটিগল্প

sosur bouma choti শিক্ষিত শ্বশুর আর যুবতি ভদ্র বৌমা

বৌদির টাইট গুদে জোর করে ঢুকাতে হচ্ছে – বৌদিকে চুদার গল্প

  Bangla Digital Choti New ভার্সিটির বান্ধবী জাবিনের স্কার্টটা নামিয়ে পাছায় ঠাপ

Leave a Reply