মাসির মেয়ে চুদার চটি গল্প by newchotigolpo

Bangla Choti Golpo

পাঠকগণ আপনাদেরকে একটি সত্য ঘটনা বলি, যাহা আমার জীবনের প্রথম অভিজ্ঞতা। ঘটনাটা পুরোপুরি সত্য, কাল্পনিক নয়। তখন আমার বয়স ২০ বছর। আমি এক মাসতুতো দাদার বিয়েতে তাদের বারি গেছি। newchotigolpo

সেদিন দুপুরে খাওয়ার পর বসে আছি। এমন সময় মাসি এসে আমাকে বলল উপরের ঘরে গিয়ে ঘুমাতে।

আমি দোতলায় উঠে গিয়ে দেখি ঘরের দরজা ভিতর হতে বন্ধ রয়েছে। যাই হোক আমি ঘরের দরজা ঠেলে ভিতরে উঁকি মেরে দেখি মাসির একমাত্র মেয়ে বিছানায় শুইয়ে ছটফট করছে। newchotigolpo

মাসির মেয়ের নাম আরতি। তখন ওর বয়স কম (বলা যাবে না)। দেখি তার ডবকা মাই দুটি যেন হিমালয়ের চূড়ার মতো উঁচু হয়ে আছে আর আরতির পরনে গেঞ্জি ও জিন্সের কাট ফ্রক।

এইসব দেখে আমার পাজামার ভিতরে বাঁড়াটা একেবারে শক্ত হয়ে গেছে। তখন আমি শুধু চিন্তা করছি কি ভাবে ওকে একবার চদা যায়। তখন আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে যায়।

আমি ওর কাছে গিয়ে ওর বুকের উপর হাত দিয়ে বললাম – গরম লাগছে? ফ্যানটা চালিয়ে দেব? newchotigolpo
আরতি বলে তাতে আমার গরম কাটবে না।

আরতির মুখে এই কথা শুনে তখন আমি দুরন্ত যৌবনে ভরা পুষ্ট মাই দুটি টিপে দিতেই ও পাশ ফিরে শুইয়ে আমার পাজামার ভিতর ঠাটান বাঁড়াটার দিকে লোভাতুর দৃষ্টিতে তাকিয়ে দেখতে থাকল।

আমি তার গেঞ্জিটা খুলে দিতে দেখি মাই দুটি যেন ব্রা ফেটে বেরোতে চাইছে। আরতির ডাঁসা মাই দুটো দেখে আমি তখন লোভ সামলাতে না পেরে তার ব্রার উপর দিয়ে মাই দুটি পক পক করে গাড়ির হর্ন টেপার মতো টিপতে থাকি। কিছুক্ষণ এই ভাবে টেপার পর আমি ওর ফ্রকটা খুলে ফেলি তখন দেখি ভিতরে লাল নেটের প্যান্টি পড়ে আছে। newchotigolpo

এবার আমি নিচু হয়ে পিছন দিক হতে ব্রার হুকটা খুলে ব্রা উন্মুক্ত করি। আরতির গোলাকার উন্মুক্ত মাই যুগল সোজা আমার দিকে ওঠানামা করছে।

এই দেখে আমি প্রচন্ড গরম হয়ে পরি। তখন আমার পাজামার ভিতর বাঁড়াটা শক্ত হয়ে লাফাচ্ছে।আমার বিশাল বাঁড়াটা ঠাটিয়ে তখন ৮ ইঞ্চি সাইজ ধারন করেছে। newchotigolpo

আমি আরতির শক্ত মাই দুটি পকাপক করে টিপছি। এই ভাবে কিছুক্ষণ টেপার পর আরতির মাইয়ের বোঁটা দুটি পালা করে মুখে পুরে জোরে জোরে চুষতে আরম্ভ করি। এবার একটা হাত ওর কচি গুদের উপর প্যান্টিতে রাখি। newchotigolpo

বোন আমার হাতটা ধরে সরিয়ে দেয়, আর পাশ ফিরে শুইয়ে থাকে। তখন আমি উঠে পড়ে বোনকে দাড় করিয়ে দি এবং জোর করে প্যান্টিটা খুলে দিই।

আরতি সম্পূর্ণ নগ্ন হয়ে পড়ে। তখন সে চরম কাম উত্তেজনায় থর থর করে কাঁপছে এবং লজ্জায় আমাকে জড়িয়ে ধরে তার মাই দুটি আমার বুকে চেপে ধরে।

আমি তাকে জড়িয়ে ধরে চুমু খেলাম আর তার লাল ঠোঁট দুটি মুখে নিয়ে চুষতে থাকলাম। কিছুক্ষণ পর আমি নিচু হয়ে দেখি দুই থাইয়ের মাঝে ত্রিকোণাকৃতি স্থানে অল্প সোনালী বালে ভর্তি গুদটা ঢাকা রয়েছে। গুদের চেরাটি ৪ ইঞ্চি হবে।

আমি আরতিকে জিজ্ঞসাসা করি – তুমি একটু আগে ছটফট করছিলে কেন? newchotigolpo

আরতি বলে – কাল রাতে দাদা-বৌদির চোদাচুদি দেখে ভীষণ গরম হয়ে গিয়েছিলাম।

bidhoba ma new choti বিধবা মা বিয়ে করে ছেলে গর্ভবতী বানাল

তারপর আর কোনও কথা না বলে দুই হাতে চোখ বন্ধ করে দাড়িয়ে রইল। এবার আমি তাকে বিছানায় শুইয়ে দিই। গুদটা দুই আঙুলে চিড়ে ধরে ফাঁক করে দেখি গুদের চেরা দিয়ে সাদা মতো ফেনা নীচের দিকে নেমে বিছানাটা ভিজিয়ে ফেলেছে।

  ছোটবোনের সামনে অসহায় মাকে ভোগ করে লম্পট বড়ভাই

আমি দেখে সঙ্গে সঙ্গে আরতির গুদের ভিতরটা আঙুল দিয়ে চিড়ে ধরে গুদের কোটটা নারতে থাকি। আরতি চরম কাম উত্তেজনায় ছটফট করতে করতে দুই পা ফাম্নক করে শুইয়ে থাকে। newchotigolpo

এবার আমার একটা আঙুল ওর গুদের ভিতর ঢুকিয়ে দিই এবং নাড়াতে থাকি।আরতি হিসিয়ে ওঠে এবং ব্লতে থাকে আমার গুদটা ভীষণ কুটকুট করছে আমি থাকতে পারছি না, তুমি আমার গুদটা খেয়ে ফেলো।

আমি ওর গুদে চকাম করে একটা চুমু দিই। তারপর ওর গুদের কোটটা মুখ দিতে চুষতে আরম্ভ করি আর গুদের ভিতরে জিব নাড়তে থাকি। আরতি নিজের গুদটা আমার মুখে চেপে ধরে। মাসির মেয়ে চুদার চটি গল্প by newchotigolpo

হোস্টেলে মাকে জোর করে চুদা-bangla choti golpo sex

কিছুক্ষণ এই ভাবে চলাত পর ও আমার ঠাটানো বাঁড়াটাকে মুখে নিয়ে আইসক্রিমের মতো চুষতে থাকে। তারপর আরতি নিজেই কোমরের নীচে বালিশ দিয়ে গুদটাকে উঁচু করে চিতিয়ে পা দুটি চিড়ে ধরে।

ওর রসালো গুদের উপর আমার শক্ত ৮ ইঞ্চি বাঁড়াটা রেখে একটু জোর করে ঠাপ মারতে আরতি জোর চিৎকার করে ওঠে। সেই সময় আমি ওর জিভটাকে চুষতে থাকি এবং আর এক ঠাপ মারতেই আমার ঠাটানো বাঁড়াটা সম্পূর্ণ ঢুকে যায়।

আরতি – উঃ আঃ করে শীৎকার করতে থাকে।

তাই দেখে আমি আরতিকে জিজ্ঞাসা করি – তোমার কি খুব লাগছে?

ও তখন আমার মুখে চকাম করে একটা সোহাগ চুম্বন দিয়ে বলে – না গো সোনা দাদা, না। এখন তুমি তোমার বাঁশের মতো মোটা নুনুটা দিয়ে যত পারো ঠাপাও। আম্মুকে চুদতে চুদতে ভোদা ব্যাথা করে পরে পোদ চুদলাম

আমি আমার বিশাল বাঁড়াটা দিয়ে ওর কচি রসালো গুদে গাদন দিতে থাকালাম। তখন এক অনাবিল পরম আনন্দে আমার বাঁড়াটাকে একেবারে ওর গুদের গভীর থেকে সম্পূর্ণ বার করে আবার পর মুহূর্তেই সম্পূর্ণটাই ওর গুদের গভীরে গেঁথে দিতে থাকি।

আরতি আমার কোমরটা চেপে ধরে চোখ বুজে গাদন সুখ খেতে থাকে। আমিও মনের সুখে পোকা পক করে চোদন ঠাপ চালাতে থাকি আর আরতির গুদের ভিতর পচ পচ পচাত পুচ পুচ করে শব্দ হতে থাকে।

মাকে চুদা সত্যি চটি গল্প – আরো জোরে ঠাপাচ্ছন মা mak niye choti

আরতি আমাকে আদর করে বলে – আমার খুব আরাম লাগছে, আমায় আরও জোরে চোদো সোনা দাদা। আঃ আঃ ও মাগো কি আরাম, চোদায় যে এতো সুখ তা আমি আগে জানতাম না গো। মাসির মেয়ে চুদার চটি গল্প by newchotigolpo

দাদা-বৌদির চোদাচুদি দেখে আমি আমার গুদে শসা ঢোকাতাম আর এই শসা ঢুকিয়েই আমি আমার গুদের পর্দা ফাটিয়ে ফেলেছি। শসা ছাড়া আর কিছু ঢোকেনি এখনো পর্যন্ত।

তুমি চুদে আমার কচি গুদ ফাটিয়ে দাও। এই বলে নীচ হতে কোমর তুলে ঠাপ দিতে দিতে গুদের আসলি জল খসিয়ে আমার বাঁড়াটাকে স্নান করিয়ে দিতে থাকল ও কচি গুদের রস দিয়ে।

এভাবে প্রায় কুড়ি মিনিট চোদাচুদির পর ও ধর ধর বলতে বলতে আবারও গুদের রস খসিয়ে দিলো। আমিও জোর জোর ঠাপিয়ে ওর গুদের ভেতর গরম্বিরজ ছলাক ছল্কা করে উগড়ে দিলাম।

তারপর একটু ক্লান্তি ভাব আসতেই ওর উদ্ধত বুকের উপর শুইয়ে ওর মাইয়ের বোঁটা চুষতে থাকি। তখন আরতি আমার মাথার চুল ধরে চুলে বিলি কেটে দেয় আর আদর করে। আবারও এক রাউন্ড চুদে নিল আদ্রিজাকে

  মিমের ডায়েরী কলেজের বড় ভাই পর্ব ২ | BanglaChotikahini

ঐদিনই রাতে খাওয়ার পর উপরের ঘরে বিছানায় শুইয়ে আছি আরতি ঘরে এসে দরজায় ছিটকানি তুলে আমার কাছে এসে পাজামার উপর থেকে আমার শক্ত বাঁড়াটাকে টিপে ধরে খেঁচতে থাকে।

আমি তখন চরম কাম সুখ পেতে থাকি। আমি আরতির জামার উপর থেকে ওর শক্ত ডাঁসা মাই দুটো ধরে মচ মচ করে টিপতে থাকি, আর আরতির নরম আলতা রাঙা ঠোটে সোহাগ চুমু দিতে থাকি।এবার আমরা দুজনে দুজনের পোশাক খুলে দিয়ে আবার যৌন মিলনে লিপ্ত হই। মাসির মেয়ে চুদার চটি গল্প by newchotigolpo

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য
  11. আপেল দুধের কাজের মেয়ে চুদলাম
  12. ma bon choda পারিবারিক মধু পান সবাই মিলে
  13. কচি গুদের লাল মাংস – কচি গুদ যেভাবে চুদলাম
  14. পাছা দেখলেই ধোন খাড়া হয়ে যায় – pacha choti
  15. বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex
  16. পাশের বাড়ির আন্টি – Bangla Choti Golpo
  17. খালার বড় মেয়েকে চুদলাম chudlam choti golpo
  18. bangla choti golpo ছেলের বউয়ের গুদে
  19. মায়ের সাথে পুলে রোমান্স -bangla panu golpo
  20. আপেল দুধের কাজের মেয়ে চুদলাম
  21. আম্মু আমায় চোদা দিল |আম্মু চুদার চটি
  22. মায়ের গুদের কোয়াদুটো তিরতির করে কাপছে
  23. maa choti লুঙ্গির আড়ালে মা by Tomal Banik
  24. গৃহবধূর বুকের মধু – bangla choti new
  25. সাদিয়ার দুধ আর মধু-প্রেমিকাকে চুদার গল্প
  26. বিশাল পোদওয়ালি মাগি Pod Marar Golpo
  27. দুই ভাই ও বাবা মিলে মায়ের সাথে গ্রুপ সেক্স
  28. আমার মায়ের পরকীয়া চটি গল্প
  29. গৃহ বধূকে চুদলো ডাক্তার chudachudi golpo
  30. ফাঁকা বাসায় শালীর নাভিতে চুমু খেয়ে দুধ চোসা- শালীকে চুদার গল্প
  31. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  32. new bon sex কাকার মেয়ে ও আমি by আকাশ
  33. Chotigolpo new খালি বাসায় বাড়িওয়ালা জোর করে রিতুর পোঁদ মারলো
  34. পরের বউকে কৌশলে চোদা – বউ চোদার গল্প
  35. new bangla choti golpo  ভালবাসার দিনে ভার্সিটির বান্ধবী ফারজানাকে চোদার কাহিনী
  36. bagla chotti জোর করে হাত-পা বেধে ডগি স্টাইলে সামিয়ার পুটকি মারার কাহিনী
  37. আপু যতদিন থাকে তখন মা আর আপুকে এক সাথে চুদি paribarik choda chudi

Leave a Reply