মাহির প্রথম বাড়া নেওয়ার কাহিনী • Bengali Sex Stories

Bangla Choti Golpo

নমস্কার চটি লাভার্স আপনাদের আজ আমি যে কাহিনী টি বলবো সেইটা আমার জীবনের একটা খুব গুরুত্বপূর্ণ সত্যি ঘটনা.আসা করছি আপনাদের এই কাহিনী ভালো লাগবে.

আমার নাম বাবাই আমি একটা টেকনিকাল কলেজের ফাইনাল এয়ার এ পড়াশোনা করি.এইটা আজ থেকে ২ বছর আগেকার কথা যখন আমি ২ন্ড এয়ার এ পড়ি.আমার গার্লফ্রয়েন্ডের নাম মাহি. মাহিকে দেখতে সুন্দর গায়ের রং ফর্সা ৫ফ্ট উচটা র দুদের সাইজ ৩৪ র পদ ও প্রচুর বোরো সে হাসলে তার গালে টোল পরে এন্ড ঠোঠ মোটা সেইটা চোষার মজাই আলাদা. আমি বরাবরই ভালো স্টুডেন্ট ছিলাম তাই পড়াশোনা তা বেশি করতাম তেমন নেশা করতাম না র সেক্স তো ছেড়েই দিন.হ্যান্ডেল মেরেছি কিছুবার পানু দেখে এক বন্ধুর পাল্লায় পরে.আমার গার্লফ্রেরেন্ড থেকেও তাকে কোনদিন চুদিনি শুধু মাত্র তাকে কিস করেছি তার দুধ ও কোনদিন টিপেনি.

কলেজ এ থাকা কালীন আমার থেকে বোরো একটা ছেলের সাথে আমার খুব ভালো বন্ধুত্ব হয়ে তার নাম গৌরব.গৌরবের কোনো গার্লফ্রেরেন্ড নেই তার বাবার অনেক টাকা.গৌরবের মা র বাবা দেশে থাকে তাই এখানে ও আমাদের কলেজের পশে ফ্লাট ভাড়া নিয়ে থাকে.টাকার গরম আছে র কেউ দেখার নেই বলে সে প্রচুর নেশা করে র মাঝে মাঝে রেন্ডিদের কে টাকা দিয়ে চোদে.গৌরবের পাল্লায় পরে আমি নেশা করতে শিখেছি মদ গাজা চরস সব নেশা করেছি.আমায় প্রথম পানু সিনেমা ওর ঘরেই দেখা আমাকে প্রথমবার রেন্ডি ও গৌরব এ টাকা দিয়ে চুদিয়েছে!!এখন আমি নেশা র গুদ ছাড়া থাকতে পারিনা যা নেশা র গুদ বাজি করি সেইটা দু ভাই একসাথেই করি.

তবে মাহি এইসব ব্যাপারে জানে না.এক দিন নেশা করতে করতে হটাৎ গৌরব আমায় বলে যে আমি কোনোদিন মাহিকে চুদেছি কি না? আমার উত্তর শুনে সে বলে উঠলো যে ওর মাহির মতন যদি একটা গার্লফ্রেরেন্ড থাকতো তাহলে ওহ সারাদিন রাত তাকে চুদতো. মাহিকে চোদার আমার ও ইচ্ছা ছিল কিন্তু কোনোদিন প্রকাশ করতে পারি নি এইটা আমি গৌরব কে বলতে গৌরব বললো যে ওহ আমার চোদার ব্যবস্থা করে দেবে কিন্তু তার বিনিময়ে ওকেও মাহিকে চুদতে দিতে হবে.

আমি সেইদিন জানতে পারলাম যে গৌরব মাহির শরীর কে খুব পছন্দ করে কিন্তু আমার খারাপ লাগার জন্যে সে কোনদিন সেইটা আমার কাছে প্রকাশ করেনি.আমিও গার্লফ্রয়েন্ডের ছবি দেখে হ্যান্ডেল মেরে মেরে ফেডাপ হয়ে গেছিলাম তাই আমি গৌরবের কোথায় রাজি হয়ে গেলাম র আরো একটা ব্যাপার ছিল যে মাহিকে চোদার জন্যে ঘরের ব্যবস্থা এক মাত্র গৌরবের কাছেই ছিল.

একদিন কলেজ শেষ হওয়ার পর আমি মাহিকে বললাম যে গৌরবের গড়ে গিয়ে আড্ডা মারতে যাবে?মাহি রাজি হয়ে গেলো কারণ মাহি আমায় অন্ধের মতো বিশ্বাস করতো.আমরা দুজনে কলেজের ড্রেসে ছিলাম.গৌরবের ঘরে পৌঁছাতে আমরা গৌরবের লিভিং রুমের সফা তে বসে আড্ডা মারতে শুরু করলাম বেশি ভাগ মাহি পড়াশোনার কোথায় বলছিলো.কথা বলতে বলতে গৌরব আমাদের জন্যে সর্বোত আন্তে গেলো র আমিও গৌরবের পিছন পিছন গেলাম জানার জন্যে কি প্ল্যান করেছে ভাই?

গৌরব মাহির জন্যে এক রকমের সেক্সের পাউডার এনেছিল যেইটা খেলে মাহির কোনো হুশ থাকবে না.গৌরব সেইটা মাহির সর্বতে মিশিয়ে দিয়ে আমায় বললো ওকে সেইটা খাইয়ে দিতে.মাহিকে শরবত তা খাওয়ানোর কিছুক্ষন পর মাহি ঝিমাতে লাগলো আমায় বলতে লাগলো যে ওকে বাড়ি নিয়ে যেতে ওর শরীর ভালো লাগছে না!

আমি মাহিকে বললাম এরকম অবস্থায় বাড়ি নিয়ে যাবো কি ভাবে? একটু গৌরবের ঘরে শুয়ে রেস্ট নাও তাহলে শরীর ভালো লাগবে!! নেশার পাউডারটা এতোই কড়া ছিল যে মাহি সোফাতেই আমার কাঁদে মাথা রেখে শুয়ে পড়লো. সেই দেখে গৌরব বললো পাউডার কাজ করেছে চল এবার দু ভাই মজা করি.আমার একটাই জিনিসের ভয়ে ছিল যে পরে মাহির সব মনে না পরে যায় কিন্তু গৌরব আমায় সান্তনা দিলো যে পাউডারটা অনেক দামি পরের দিন মাহির কিছুই মনে থাকবে না.কাজ শুরু করার আগে গৌরব র আমি গাজা খেলাম যাতে আমরা মাহিকে অনেক সময় নিয়ে করতে পারি.গাজা খাওয়া শেষ করে গৌরব মাহিকে কোলে তুলে ওর বেডরুমএ নিয়ে গিয়ে শুইয়ে দিলো.

মাহিকে শুইয়ে গৌরব আমায় বললো যা করবো দুইভাই একসাথে করবো এতে বেশি মজা হবে এই বলে গৌরব মাহির ঠোঁঠে আস্তে আস্তে চুমু খেতে লাগলো র আমি এদিকে মাহির দুধ জামার উপর থেকে আস্তে আস্তে টিপতে শুরু করলাম.মাহির দুধ যে কি নরম সেইটা আজ আমি জানতে পারলাম এর আগে কোনোদিন মাহির দুধে হাত দি নি মাহির দুধ টিপেই আমার বাড়া পুরো গরম রড হয়ে গেছিলো.আমি গৌরব কে বললাম ভাই কি নরম দুধ একবার টিপে দেখে মজা পাবি!!গৌরব আমার কথা মতো মাহির দুধ টিপতে লাগলো র আমি মাহিকে স্মুচ করতে শুরু করলাম,মাহির ঠোঁটের সব লিপস্টিক আমি খেয়ে ফেললাম.চুমু খেতে খেতে দেখি যে মাহি কেমন একটা করছে.গৌরব এর দিকে তাকিয়ে দেখি যে ভাই মাহির প্যান্ট খুলে দিয়েছে এবার প্যান্টি খুলছে.আমায় দেখে গৌরব বললো যে ভাই তাড়াতাড়ি মাহিকে ল্যাংটো কর র নিজেরাও ল্যাংটো হো কতক্ষন র উপর উপর করবি?এবার আমরা আগে নিজেরা ল্যাংটো হলাম তারপর মাহিকে ল্যাংটো করতে শুরু করলাম.

গৌরব মাহির প্যান্ট খুলে মাহির কালো রঙের প্যান্টি খুলে ফেললো. মাহির গুদে একটাও চুল নেই পুরো চিকন গুদ!মাহির গুদ দেখেই গৌরব আমায় বললো তুই ভাই বাকি জামা খোল আমি ততক্ষন ওর গুদ চুসি কিছুক্ষন!! এই বলে গৌরব মাহির গুদ চুষতে লাগলো র এদিকে আমি মাহির জামা খুলে দিলাম.মাহি কালো রঙের ব্রা পরে ছিল সেইটা খুলে দিয়ে মাহির দুদু গুলিকে মুক্তি দিলাম মাহি দুদু গুলো পুরো ফর্সা র গোল র বোটার রং গোলাপি.মাহি সব সময় ব্রা পরে থাকে বলে মাহির দুধ একফোঁটা ঝোলেনি. মাহির দুধ গুলোকে আমি দু হাত দিয়ে বেশ করে টিপতে লাগলাম বেশ মজা লাগছিলো মাহির দুদুর সাথে খেলতে.দুধ টিপতে টিপতে আমি মাহির একটা দুধ আমার মুখে নিয়ে চুষতে লাগলাম র একহাত দিয়ে মাহির অন্য দুধ তা টিপতে থাকলাম র এদিকে গৌরব মাহির গুদ চুষতে চুষতে মাহির গুদে আঙ্গুল করছে.কিছুক্ষন এসব করার পর গৌরব আমায় বললো মাহির গুদ চুষতে র ও মাহির দুধ নিয়ে খেলবে.আমরা পসিশন চেঞ্জ করলাম.গৌরব মাহির গুদের জল খসিয়ে দিয়েছিলো মাহির গুদে মুখ দিয়ে সেইটা আমি বুঝতে পেরেছি.মাহির গুদ আতই চিকন যে আমার জিব খুব সহজেই খেলা করছিলো র গুদ এতো টাইট যে একটা আঙ্গুল ঠিক করে ঢুকছিল না.

গৌরব এদিকে মাহির দুধ টিপতে টিপতে মাহির ঠোঁঠে এর উপর নিজের বাড়া ঘষছিলো.কিছুক্ষন এসব করে আমরা দু ভাই সেক্স এর উত্তেজনায় জড়িয়ে পড়েছিলাম.গৌরব আমায় বললো চল ভাই এবার মাহিকে চুদি.কিন্তু মাহিকে প্রথম কে চুদবে সেইটা নিয়ে আমাদের মধ্যে ঝামেলা হচ্ছিলো.মাহি আমার গারলফ্রিন্ড তাই আমার চোদার ইচ্ছা বেশি এদিকে গৌরবের ঘর র প্ল্যান তাই গৌরব ওকে চুদতে চাইছে.শেষ মেশ আমরা ডিসাইড করলাম যে টস করবো যে জিতবে সে প্রথম করবে.টস হলো র আমার ফাটা কপালের জন্যে আমি টস হেরে গেলাম.গৌরব খুশি খুশি নিজের বাড়ায় কনডম পোড়ালো.মাহির গুদ টাইট বলে গৌরব আগে থেকেই নারকোল তেল নিয়ে এসেছিলো.মাহির কোমরের তোলাই বালিশ দিয়ে মাহির পা ফাঁক করে গৌরব মাহির গুদে বেশ করে তেল লাগিয়ে মাহির গুদে নিজের বাড়া ঢোকালো.পুরো বাড়া ঢুকছিলনা কিন্তু গৌরব একটা জোর ঠাপ দিতেই পুরো বাড়া মাহির গুদে ঢুকে গেলো গুদে বাড়া ঢুকতেই মাহি মুখ থেকে আ লাগছে বলে একটা আওয়াজ এলো.মাহি বেহস ছিল কিন্তু ওর সাথে কি হচ্ছে সেইটা বুঝতে পারছিলো.গৌরব আস্তে আস্তে করে মাহিকে ঠাপ দেওয়া শুরু করলো র আমি এদিকে মাহির মুখে আমার বাড়া ঝসছিলাম র মাহির নিপ্পলেস গুলোকে চিমটে কাটছিলাম,ওর দুধ গুলো টিপছিলাম.

গৌরব মাহিকে ঠাপ দিচ্ছে র মাহি এদিকে আস্তে গলায় বলছে লাগছে!! ছাড়ও আমার লাগছে!! কিন্তু মাহির কথা কে সোনে.গৌরব মাহির গুদ থেকে বাড়া বার করে বললে যে মাহির গুদ থেকে রক্ত বেরোচ্ছে!!মাহি ভার্জিন ছিল সেইটা আমি জানতাম কিন্তু আজ বিশ্বাস হলো.রক্ত দেখে আমি একটু ভয়ে পেয়েছিলাম কিন্তু গৌরব ব্বললো কিছু হবে না খালি আমায় বললো নিজেদের স্যাফেটির জন্যে এই পুরো ব্যাপার তা ভিডিও করতে.আমি মোবাইল নিয়ে ভিডিও করা শুরু করলাম র গৌরব মাহির গুদের রক্ত একটা কাপড় দিয়ে মুছে মাহির গুদে আবার নিজের বাড়া ঢোকালো.এবার গৌরব মাহি কে জোরে জোরে ঠাপ দিতে লাগলো মাহি নেশায় ছিল কিন্তু মাহির মুখ থেকে মম!! মম!!আওয়াজ বেরোচ্ছিল ঠাপ দিতে দিতে গৌরব মাহির দুদু গুলো টিপছিল জোরে জোরে এতটাই জোরে টিপছিল যে মাহির দুধ গুলো পুরো লাল হয়ে যাচ্ছিলো.মাহির উপরে গৌরব পুরোপুরি শুয়ে পরে মাহিকে জোরে জোরে চুদছিলো পুরো ঠাপ ঠাপ আওয়াজ হচ্ছিলো.মাহিকে গৌরব জোর করে চুমুও খাচ্ছিলো.কিছুক্ষন চোদার পর গৌরব মাহির ভিতরে বীর্য ফেললো র আমায় বললো দে ভাই আমি ভিডিও করছি!! তুই এবার চোদ খানকিটাকে .

চোদনের জন্যে মাহি পুরো ঘেমে গেছিলো তাই আমি মাহির জামা দিয়ে মাহির সব ঘাম মুছে দিলাম.এবার আমি কনডম পড়লাম র মাহির গুদে বাড়া ঢোকানোর আগে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম.২ মিনিটের মতন মাহির গুদে বেশ করে আঙ্গুল করলাম মাহি জল ছাড়লো তারপর মাহির পা ফাঁক করে গুদে বাড়া ঢুকিয়ে দিলাম.গুদের ভিতরে যেন সূর্য উঠেছে গুদ পুরো গরম হয়ে আছে.আমি ঠাপ দেওয়ার আগে গৌরবকে বললাম মাহির মাথা তা নিজের কোলে রাখতে র মাহির দুধ টিপতে..মাহিকে আমি ঠাপ দিতে শুরু করলাম আস্তে আস্তে ঠাপ দিছিলাম র মাহি মম!!লাগছে!!লাগছে!! বলছিলো.আস্তে ঠাপ দিতে দিতে ঠাপের গতি বাড়াতে শুরু করলাম আমার পুরো বাড়া মাহির গুদে পুরোপুরি ঢুকছিল র বেরোচ্ছিল.মাহির গুদ পুরো ভিজে চপচপে হয়ে গেছিলো র একটু লুস হয়ে গেছিলো.কেউ ধরতেই পারবে না যে কিছুক্ষন আগেই তার গুদের সীল ফেটেছে!!মাহিকে আমি ঠাপাচ্ছি র একদিকে গৌরব মাহির দুধ গুলো কে টিপছে র এক হাতে ভিডিও রেকর্ড করছে.

  হর্নি পাকা বেশ্যা মাগী দিবা পার্ট-১ | Bangla sex story

Leave a Reply