মা টাকার জন্য চুমু খায়

Bangla Choti Golpo

আমি একজন সাধারণ পরিবারের ছেলে। আমি এবং আমার মা এবং আমার বাবা ছাড়া আমার পরিবারে কেউ নেই। আমার বাবা আমাদের দুজনের কাছ থেকে দূরে থাকেন। বাড়িতে শুধু আমি আর আমার মা দুজনই থাকি। আমার মা যে এখন চল্লিশ বছর বয়সী একজন খুব সুন্দর এবং খুব আকর্ষণীয় মহিলা। তার গায়ের রং ফর্সা এবং তার চেহারা এত সুন্দর যে তাকে দেখলে যে কেউ তাকিয়ে থাকে। Hot Mom Sex Story অন্যদিকে আমার এক দূরের আত্মীয় আছে সে বিদেশে থাকে, সে মাঝে মাঝে বাড়িতে আসে। এখন আমি আপনাদের সেই দিনের গল্প বলতে যাচ্ছি। তখন মায়ের সাথে ছোট একটা শহরে থাকতাম। তখন আমাদের কিছু টাকার সমস্যা ছিল। একদিন ক্লাসে পড়তে গেলে শিক্ষক আমাকে ফি নিয়ে আসতে বললেন। বাসায় এসে রাহুল তার মায়ের সাথে ফি নিয়ে কথা বলল, মা বলল কয়েকদিন পরেই টাকার ব্যবস্থা করা হবে।

সেদিন রাহুল এসেছিল। তিনি আমাদের কথা শুনছিলেন। রাতে খাবার খেয়ে রুমে গেলে পাশের রুমে কিছু কথা শুনতে পেলাম। বুঝলাম আওয়াজটা আমার মা আর রাহুলের। রাহুল মনোযোগ সহকারে শুনে দেখেন যে রাহুল তার মাকে বলছে, টাকা চাইলে গেস্ট রুমে উলঙ্গ হয়ে এসো। এই কথা বলে রাহুল এবার তাকে মায়ের ঘর থেকে বের করে গেস্ট রুমে চলে গেল।

ওরা চলে যাবার পর রাহুল আম্মুকে তার সব জামাকাপড় খুলে ফেলতে দেখে বুঝলো আম্মু তার সাথে রাত কাটাবে। আম্মু সব কাপড় খুলে গেস্ট রুমে চলে গেল। মা যখন গেস্ট রুমে গেল, রাহুল বাথরুমে ছিল। মা রুমে গিয়ে দাঁড়ালো। তারপর রাহুল ওকে বাথরুম থেকে বের করে দিল। সে সময় তিনিও সম্পূর্ণ নগ্ন ছিলেন। রাহুল যখন ওর পেনিস দেখল, এর দৈর্ঘ্য দেখে বুঝলাম এর দৈর্ঘ্য সাড়ে সাত থেকে আট ইঞ্চি হবে। রাহুলের লিঙ্গ সম্পূর্ণ টানটান। রাহুল এসে মায়ের পিছনে দাঁড়াল। মায়ের কাছে দাঁড়িয়ে রাহুল একটা হাত মায়ের পাছায় রেখে আদর করে।

এর পর সে তার বাঁড়াটা মায়ের পাছার সাথে লাগিয়ে একটা জোরে আঘাত করল, তখন মায়ের মুখ থেকে একটা জোরে আওয়াজ বের হল, যা আমার কানে পৌঁছানোর জন্য যথেষ্ট। রাহুল এক হাতে মায়ের কোমর চেপে ধরে কোমর নাড়াতে লাগল। এবার কোমর নাড়তে নাড়তে রাহুল তার মাকে জিজ্ঞেস করলো কত দিন সেক্স করেছে, তখন মা কুঁচকে বলল তিন বছর।

কথাটা শুনে রাহুল একটা জোরে ধাক্কা দিল, তারপর মায়ের মত লাফ দিল। আম্মু রাহুলকে আস্তে আস্তে কুঁচকে যেতে বলল। কিন্তু রাহুলের উপর এর কোন প্রভাব না পড়ে সে তার মাকে এভাবেই খাওয়াতে থাকে। যাইহোক, তিনি তার কোমর জোরে নাড়াচ্ছিলেন। কিন্তু যখন আমার কোমরটা একটু বেগ অনুভব করত, তখন দেখেই মায়ের অবস্থা হয়ে যেত।

কিছুক্ষন পর রাহুল মাকে ড্রেসিং টেবিলের সামনে দাঁড় করিয়ে মায়ের গুদ দেখে কাঁদতে থাকে। মায়ের গুদে হাত রাখার পর সে একইভাবে মাকে ঝাঁকুনি দিতে থাকল আর মায়ের গুদে তার পুরো বাড়া ঢুকিয়ে দিল। এখন তার পুরো লন্ড মামীর পাছায় চলে গেছে। কিছুক্ষন একই ভাবে ধাক্কা মারার পর রাহুল দেখল ওর কোমরের গতি বাড়তে শুরু করেছে, তাই বুঝলাম ওর সব এখন শেষ পজিশনে। আমি চিন্তা ঠিক ছিল. কারণ কিছুক্ষণ পর রাহুল মায়ের কাঁধে মাথা রেখে চুপ করে গেল। কিছুক্ষন এভাবে দাঁড়িয়ে থাকার পর, রাহুল তার মায়ের পাছা থেকে তার LND সরিয়ে দিল।

এখন মা বাথরুমে গেছে। রাহুলও তার পিছু পিছু গেল। কিছুক্ষন পর দুজনে বের হলে রাহুল দেখল মা এক হাতে রাহুলের বাঁড়া চেপে ধরে আছে। রুমে এসে দেখি রাহুল বিছানায় বসে আছে। এবার মাকে ইশারায় বলে বাঁড়াটা চাটতে। আম্মু মেঝেতে বসে রাহুলের বাঁড়া মুখে নিয়ে চাটতে লাগল। রাহুল মায়ের স্তনের বোঁটা হাতে নিয়ে আস্তে আস্তে টিপতে লাগল। প্রায় পাঁচ মিনিট পর রাহুল সম্পূর্ণ গরম হয়ে গেলে মাকে এলএনডি ছেড়ে যেতে বলল। মা যখন মুখ থেকে LND বের করে নিল, রাহুল দেখল যে রাহুলের LND সম্পূর্ণ নিঃশেষ হয়ে গেছে। এখন রাহুলের লিঙ্গ সম্পূর্ণরূপে মায়ের গুদে যাওয়ার জন্য প্রস্তুত ছিল। এবার রাহুল মাকে বিছানায় শুতে বলল। মা বিছানায় শুয়ে পড়ল।

রাহুল মায়ের গুদের চুলে আদর করতে লাগল। আম্মু চোখ বন্ধ করে জোরে জোরে দীর্ঘশ্বাস ফেলতে লাগল। এর পর রাহুল তার দুই হাত দিয়ে মায়ের গুদ ছড়িয়ে দিয়ে বললো খুব কড়া। যেন সে শুধুই কুমারী। এবার পাশের আলমারি থেকে সরিষার তেলের বাতিটা নিয়ে পাশের টেবিলে রাখল। এবার রাহুল মায়ের গুদে তেল মাখতে লাগল। মায়ের গুদে তেল লাগানোর পর তার লন্ডে তেল মাখানো হয়। এর পর রাহুল মায়ের উরুতে বসে পড়ল।

এখন তার পক্ষে সহ্য করা কঠিন হয়ে উঠছিল। রাহুল এক হাত দিয়ে নিজের বাঁড়া ধরে মায়ের গুদে রাখল আর অন্য হাত দিয়ে মায়ের গুদ ছড়িয়ে দিল। রাহুল তার LND মায়ের গুদের গর্তে রেখে কোমরটা একটু সামনের দিকে ঠেলে দিল, তখন মায়ের মুখ থেকে একটা হাল্কা ঝাঁকুনি বেরিয়ে এল। বুঝলাম ওর লিঙ্গের লাল টুপি নিশ্চয়ই মায়ের গুদের ভিতর চলে গেছে। কিন্তু তা তেমন ছিল না। রাহুলের পুরুষাঙ্গের জন্য মামীর গুদ ছোট ছিল।

এবার রাহুল মায়ের দুই পা ভাঁজ করে ছড়িয়ে দিল আর পা দুটো মাঝখানে চলে এল। এবার সে মায়ের গুদে তার লিঙ্গ ঘষতে লাগল। দুই মিনিট এভাবে করে মা ধীরে ধীরে গরম হতে লাগলো এবং দ্রুত শ্বাস নিতে লাগলো। কিছুক্ষন পর মা দুই হাত দিয়ে গুদ মেলে ধরে রাজকে লিঙ্গ ঢুকাতে বলল। রাহুল যখন মায়ের গুদের গর্তে তার LND রেখে জোরে আঘাত করল, তখন মা তার জায়গা থেকে দুই ইঞ্চি উপরে টেনে নিয়ে গেল। রাহুল ভালো করে তাকিয়ে দেখল যে রাহুলের এলএনডি তার মায়ের কাছে গেছে। এবার রাহুল তার কোমর আস্তে আস্তে নাড়াতে লাগলো আর আম্মু তার প্রতিটা আঘাতে নাড়াতে লাগলো।

হট মা সেক্স স্টোরি
এবার রাহুল মামীর উপর শুয়ে পড়ল আর দুজনেই একে অপরের বাহুতে শক্ত করে জড়িয়ে ধরল।রাহুল একটা পপি মামির গালে নিয়ে জোরে একটা ধাক্কা দিল, তারপর মামী উঠে গেল।

রাহুল জিজ্ঞেস করল- ব্যাথা করছে? তাই মা কাঁপুনি দিয়ে উত্তর দিল – হ্যাঁ আআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআহহ

এবার রাহুল যখন মায়ের কব্জি দুটো ধরে জোরে মারলো, তখন মা পুরো কাঁপছে। এবার রাহুল আস্তে আস্তে মায়ের মাই চেপে ধরে পান করতে লাগলো আর আস্তে আস্তে কোমর নাড়াতে লাগলো। আম্মু এবার সব মজা করে দীর্ঘশ্বাস ফেলতে লাগলো।

अब राहुल ने देखा कि राहुल अपने डण्डे को मम्मी के अन्दर ले जाने के लिये जोर जोर से दो तीन झटके मारे तो मम्मी पूरी तरह से कांपते हुयेआआआआआऔऊऊऊऊऊऊऊउ आआआआआआह्हह्हह्ह उआआआआआआआआआआआऐईईईईईइ औआआआ नह्हह्हीई आआआआजज्जजु फ़्फ़फ़्फ़फ़्फ़फ़्फ़फ़्फ़फ़्फ़फ़्फ़फ़ आआआआऔऊऊऊऊऊऊउ आआआआआआह्हह्हह्हउआआआआआआआ आआआआऐईईईईईइ औआआआआआआआ नह्हह्हीईआआआआज्ज्जज्ज ज्जज्ज फ़्फ़फ़्फ़ फ़्फ़फ़्फ़फ़्फ़फ़्फ़फ़्फ़ फ़्फ़फ़्फ़फ़ की आवाजनिकाल रही थी और ওদিকে রাহুল জোরে জোরে কোমর নাড়াচ্ছিল।

তারপর আম্মু বলল, একটু আস্তে ঢুকিয়ে দাও এখন রাহুল তার মাকে বললো মাত্র অর্ধেক ভিতরে গেছে। আজ, অবিবাহিততা শেষ করতে হবে। এই গুদ গত দুই বছর ধরে কুমারী। ये कहते

রাহুল তার বাঁড়াটা একটু বের করে আবার মায়ের স্তনের বোঁটা দুটো ম্যাশ করতে লাগলো। রাহুল যখন দেখল যে সে থামতে চাইছে না, তখন সে তার ঠোঁট শক্ত করে জোরে ঝাঁকুনি দিতে লাগল।

তারপর আম্মু তার ঠোট মুক্ত করে জিজ্ঞেস করলো রাজা এখন আর কত বাইরে আছে। রাহুল বললো আমি যদি একটু লাগাই, মা সম্মতিতে মাথা নাড়ল। কোমরে একটা ঝাঁকুনি দিয়ে রাহুল তার বাঁড়াটা পুরোপুরি ভিতরে ঢুকিয়ে দিল। কিছুক্ষন জোরে ঠাপ মারার পর যখন রাহুল অনুভব করলো যে আমার আত্মা ওর গুদে ঢুকে যাচ্ছে তখন রাহুল একদিক থেকে মায়ের স্তনের বোঁটা ঘষতে লাগলো আর অন্যদিকে মায়ের ঠোঁট চুষতে লাগলো।

এখন সেও রাহুলের সুরের সাথে তার ছন্দ মেশানো শুরু করে। রাহুল জিজ্ঞেস করলো তুমি মজা পাচ্ছ কিনা, মা মাথা নেড়ে হ্যাঁ বলল। After sometime, Rahul’s family started wetting Mummy’s pussy, then Mummy I loveeeeeeea oooooooo oooooo aaaahhhhhhhhEEEELuUWWWEEEEE OoooWoooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooooowww, she rubbed both her hands on Rahul’s back and came completely into Rahul’s lap.

কিছুক্ষন এভাবে শুয়ে থাকার পর রাহুল উঠে নিজের লিঙ্গ বের করে নিল, রক্তাক্ত। রাহুল মায়ের গুদ দেখে বেশ ফুলে উঠেছে। আম্মু কিছুক্ষন এভাবে চুপচাপ শুয়ে থাকলো তারপর উঠে জামা কাপড় পরে বাথরুমে গেল, ওখানে প্রস্রাব করার পর যখন সে বেরিয়ে এল তখন রাহুলের দিকে হাসিমুখে তাকিয়ে রইল।


Post Views:
2

Tags: মা টাকার জন্য চুমু খায় Choti Golpo, মা টাকার জন্য চুমু খায় Story, মা টাকার জন্য চুমু খায় Bangla Choti Kahini, মা টাকার জন্য চুমু খায় Sex Golpo, মা টাকার জন্য চুমু খায় চোদন কাহিনী, মা টাকার জন্য চুমু খায় বাংলা চটি গল্প, মা টাকার জন্য চুমু খায় Chodachudir golpo, মা টাকার জন্য চুমু খায় Bengali Sex Stories, মা টাকার জন্য চুমু খায় sex photos images video clips.

  bangla chot মাকে চুদে প্রতিশোধ | Bangla choti kahini

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *