রেন্ডি মাগীকে চুদা

Bangla Choti Golpo

আমার নাম সাকিব। বয়স ২১ । দেখতে মোটামুটি। আমার পরিবারে শুধু আমি আর মা থাকি । । আমার বাবা থাকত দুবাই। আমার বয়স যখন ৫ তখন আমার বাবা সেখানে গাড়ী দুর্ঘটনাতে মারা যায় । আমি বর্তমানে একটা বয়েজ কলেজে পড়ি।

বাবার অবর্তমানে মা আমাকে গুদে পোদে করে মানুষ করেছে । হ্যাঁ । সব মায়েরা কোলে পিঠে করে মানুষ করলেও , আমার মা আমাকে গুদে পোদে করে মানুষ করেছে। এর কারনও আছে । আমার বাবা ছিলেন খুবই চোদোনবাজ লোক । মায়ের মুখে শুনেছি বাবা নাকি দিন রাত এক করে মাকে চুদত। বাবার এমন চোদা খেতে খেতে মাও চোদোনখোর হয়ে যায়। আমি যখন মায়ের গর্ভে আসি , তখন বাবা দেশ ছেড়ে বিদেশে পারি জমায়। কিন্তু ততদিনে মা পুরোপুরি এক রেন্ডী মাগী তে পরিনত হয়েছে । আমার জন্মের আগ পর্যন্ত মা ঠিক থাকলেও , মা নিজের মাগী রূপে আসে আমি জন্মানোর পর । আমার বয়স যখন ৩ , তখন থেকেই নাকি মা আমাকে দিয়ে তার গুদ আর পোদ চাটাত । তাই তখন বলেছি “মা আমকে গুদে পোদে করে মানুষ করেছে”।

মায়ের নাম সায়মা । বয়স ৪২ ।মায়ের শরিরের বর্ণনা করা খুব কঠিন। পায়ের পোদ যেনো আস্ত ২ টো তরমুজ। আর দুধ জোড়া যেনো ২টা ফুটবল। মায়ের শরিরটা অনেক লদ লদে ।

আমি এখন নিয়মিত মাকে চুদি । শুধু যে আমি চুদি তা না । আমার অনেক বন্ধুবান্ধব , পাড়ার অনেক দোকানদার , আমার কলেজের কিছু টিচার , আরো অনেক লোক । মা কখনো চোদানোর সুযোগ হাত ছাড়া করে না। সুযোগ পেলে ধোন নিজের গুদে ভরে নেবে । এবার সে যেই হোক । হোক কোনো মন্ত্রী মিনিস্টার বা হোক কোনো মেথর ।

আমিও কম যাই না । আমার কোনো বড়লোক বন্ধু যখন আমার মাকে চুদতে চায় , আমি তখন তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা আদায় করে নেই । টাকার বিনিময়ে মা কে অনেক বস্তিতেও পাঠাই। যেখানে মা গনচোদন খেয়ে আসে ।

যাই হোক বর্তমানে আসা যাক । সূর্যের আলো চোখে পরায় ঘুমটা ভেঙে গেল। ঘড়ির কাটা সকাল ৯ টার দিকে ইশারা করছে। আমি ঊঠে বাথরুমে গিয়ে সকালের কাজ সারলাম।

ঘর থেকে বেরিয়ে দেখলাম মা ঘর ঝাড়ু দিচ্ছে । গায়ে পাতলা একটা ম্যাক্সি । আমি সোজা গিয়ে ম্যাক্সি উঠিয়ে মায়ের পোদে মুখ গুজে দিলাম । মা চমকে উঠল । মা বলল, ” সকাল সকাল কি শুরু করলি বল তো, আগে নাস্তা করে নে “।

আমি – “ওরে খানকি মা আমার , যে পোদ বানিয়েছো না চুসে কি পারি ”

মা – “হয়েছে আর গুন গাওয়া লাগবে না । যা টেবিলে বস । আমি নাস্তা দিচ্ছি ”

আমি গিয়ে টেবিলে বসলাম। মা নাস্তা নিয়ে আসল । আমি নাস্তা খেতে খেতে বললাম,” তোমাকে আজ আমার সাথে একটু কলেজে যেতে হবে ”

মা -” সে কি রে , কেনো?”

আমি বললাম,” সার তোমার সাথে কি কথা বলবে ।”

মা – “কথা না ছাই , ডেকে নিয়ে চোদার ধান্দা ।”

আমি -” মাগীদের মতো গতর বানিয়েছ। লোকে তো চুদবেই । আর ২ মাসের বেতন বাকি । চোদা তো খেতেই হবে । যাও রেডী হও তারাতারি। ”

মা গেলো রেডি হতে । আমিও রুমে এসে কলেজের শার্ট পেন্ট পরতে লাগলাম । কিছুক্ষন পর আমি রেডি হয়ে বের হলাম। মা কে ডাক দিলাম । মা দেখলাম বোরকা পরে বের হয়েছে। কিন্তু দুধের বোটা ইস্পস্ট বুঝা যাচ্ছে।

আমি মাকে জিজ্ঞাসা করলাম ,” ভিতরে কিছু পর নি ?”

মা আমাকে বলল ,” না রে ”

আমি -” কেনো?”

মা – “পরে কি লাব ? সব তো খোলাই লাগবে । সোজা বোরকা উচিয়ে গুদ কেলিয়ে চোদা খেয়ে চলে আসব “।

আমি মায়ের পোদে থাপ্পড় মেরে বললাম,” এই না হলে আমার মাগী মা ”

আমি আর মা বের হলাম। বের হয়ে আমি একটা রিকশা ডাকলাম। রিকশাওয়ালা মায়ের দুধের দিকেই তাকিয়ে আছে । এ দেখে আমি মুচকি হাসলাম । যাই হোক।

রিকশা কিছুক্ষন যাওয়ার পর মা বলল,” এই রে ”

আমি বললাম,” কি হলো আবার “।

মা – “আমার তো প্রচন্ড হাগা চেপেছে ”

আমি – ” অনেক বেশি ?”

মা- ” হ্যাঁ রে , পোদ মনে হয় ফেটে যাবে ”

আমি – ” সারের রুমে টয়লেট আছে । ওখানে হেগো। ”

মা আর কিছু বলল না ।

আমি যেই কলেজে পড়ি সেটা school & Collage । মানে নিচতলায় School আর উপড় তলায় Collage ।আমি মাকে কলেজে তেমন আনি না। আমার ক্লাসমেট আর কিছু সার ছাড়া কেও আমার মাকে চিনে না। অবশেষে আমারা কলেজে পোউছালাম। ঢুকতেই School এর সব ছেলে গুলো মায়ের দিকে হা করে তাকিয়ে আছে। যেনো কোনোদিন মেয়ে দেখে নি । সব 5 – 10 এর ছেলে পেলে।

তাদের কিছু কথা আমার আর মায়ের কানে আসছে। কেও বলছে “মাগীটার পাছা দেখেছিস, যেনো মিস্টি কুমড়া ।”
আবার কেও বলছে,” চল খানকিটাকে ধরে এনে রেপ করি ।”

এক ছেলে তো এসে আমার কানে কানে বলল, “ভাইয়া, মাগীটাকে কি ভাড়া করে এনেছেন চোদার জন্য।”

আমি আর মা তাদের অবস্থা দেখে শুধু মুচকি হাসি ।

দোতলায় উঠে মা কে বললাম,” আমার ক্লাস শুরু হবে , তুমি গিয়ে সারের রুমে সারের সাথে কথা বল গিয়ে ।” মা বলল,” আচ্ছা ।”

মা সারের রুমে গেল। সার মাকে দেখে বলল, ” আরে আসুন আসুন। আপনার তো দেখাই পাই না । আপনাকে চুদব বলে ধোনটা টন টন করছে।”

মা – “চোদাচুদি পরে হবে, আমার প্রচন্ড হাগা চেপেছে। আগে টয়লেটে যেতে দিন। ”

সার বলল, ” আজ কোনো হাগাহাগি হবে না কুত্তির বাচ্চা। ২ মাসের বেতন দেস নি খানকির মাগীর মেয়ে ।”

এই বলে সার মাকে কষে একটা থাপ্পড় মারল। মা টাল সামলাতে না পেরে সাথে সাথে ফ্লোরে পরে গেল। সার পেন্ট খুলে ধোনটা বের করল । পরে মায়ের বোরকা উচিয়ে ধোনটা সোজা মায়ের পোদে চালান দিয়ে দিল। মা চিৎকার দিয়ে উঠল। কিন্তু সারের সেদিকে কোনো হুস নেই । সে মাকে লাগাতার ঠাপিয়ে চলছে।

এদিকে কলেজের পিয়ন যে কখন দরজার কাছে এসে তাদের কান্ড দেখে নিজের ধোন খিচতেসে তা কেও বলতে পারবে না।

হঠাত করে সারের নজর পরল পিয়নের উপর। সার পিয়ন কে বলল,” কিরে চুদবি নাকি ?”

পিয়ন হেসে বলল, ” আপনে অনুমতি দিলে একটু চুদতাম মাগীদারে।”

সার ইশারায় আসতে বল । মা সারকে বলল, ” সার, সবাই মিলে চুদেন আপত্তি নেই। কিন্তু আমাকে একটু হাগতে দেন প্লি………।”

মা নিজের কথা শেষ করতে পারল না। এরই মধ্যে পিয়ন তার সোনা মায়ের মুখে ঢুকিয়ে দিল। সার করছে পোদ চোদা, আর পিয়ন করছে মুখ চোদা। এভাবে উল্টে পাল্টে তারা মাকে ২ ঘন্টা যাবত চুদল। ২ ঘণ্টা পর তারা মাকে ছাড়ল।

মায়ের পোদের অবস্থা খারাপ। পোদ ফেটে হাগার বের হয়ার উপক্রম। তখন সময় দুপুর সাড়ে ১২টা । আমাদের ক্লাস ব্রেক। মা আমাদের ক্লাসের সামনে এলো। আমি মাকে দেখে জিজ্ঞাসা করলাম কি হয়েছে।

মা বলল,” তোর বাইঞ্চোদ সার আমাকে হাগতে দেইনি। উলটো পিয়নকে সাথে নিয়ে গাদন দিয়েছে। আমার মনে হচ্ছে এখানেই হেগে দিবো। ”

এরি মধ্যে আমার ক্লাসমেটেরা সবাই মায়ের দিকে তাকিয়ে আছে। মায়ের বোরখা ঘেমে তার শরিরের সাথে লেপ্টে আছে। তারা সবাই মাকে চিনে। এমনকি ওরা মাঝে মাঝে বাসায় এসে মাকে চুদে যায়।

আমার ১০-১২ টা বন্ধু এসে মাকে চারপাশ দিয়ে ঘিরে ফেলল । ২ জন মায়ের ২ টা দুধ, ২ জন মায়ের পোদ, আর ২ জন মায়ের পেট চাপতে লাগল।

এক বন্ধু বলল ,” কি বেপার আন্টি , আজ গুদ অনেক কিলবিল করছে নাকি যে সোজা এখানে চলে এলেন ।”

আরেক জন বলল,” মাগীকে ক্লাসে নিয়ে চল, আচ্ছা করে চুদব ।”

মা বলল,” আজ না বাবা , অন্য দিন চুদিস তোরা। এখন যে আমাকে হাগতে হবে। ”

মা- “এই সাকিব, টয়লেট কোথায় রে ?”

আমি – ” নিচতলায় একদম কোনায়।”

মায়ের আমার বন্ধুদের কাছ থেকে ছুটে রীতিমত টয়লেটের দিকে দৌড় দিল। আর আমার বন্ধুরা মায়ের দুলতে থাকা পোদের দিকে এক নজরে তাকিয়ে আছে ।”

এর মধ্যে মা একটা বড় ভুল করে ফেলল । মা মেয়েদের টয়লেটে না ঢুকে , ঢুকে পড়ল ছেলেদের টয়লেটে। ক্লাস বিরতি থাকা স্কুলের অনেক ছেলে সেখানেই। ১২-১৫ জন তো হবেই ।এখানে বেশির ভাগ ক্লাস ৫-৬ এর ছেলে।কারো এখনও গোফ পর্যন্ত আসে নি ।। কেও বিড়ি টানছে , আবার কেও মোবাইলে ভিডিও দেখে ধোন খেচতেসে।। এমন সময় মা সেখানে ঢুকল। সকালে মাকে দেখেই তাদের খারাপ অবস্থা। তার উপর মা এখন তাদের টয়লেটে তাও আবার একা ।

এরই মধ্যে একজন গিয়ে দরজা লক করে দিল। মা অবস্থা বুজতে পারল। মা বুঝে গেল, এখন তাকে গনচোদন খাওয়ার হাত থেকে কেও বাচাতে পারবে না।

তাই মা বলে উঠল,” বাচ্চারা শান্ত হও, সবাইকে চুদতে দিব। কিন্তু আগে আমাকে একটু হাগতে দেও।”

কিন্তু কেও মায়ের কথার কোনো পাত্তাই দিল না ।তারা দৌড়ে এসে মায়ের উপর ঝাপিয়ে পরল। এক টানে মায়ের হিজাব আর বোরখা খুলে মাকে লেংটা করে দিয়ে। মাকে এক কাথ করে ফ্লোরে শুয়িয়ে দিয়ে চোদা শুরু ।

“‘ ১ জন মায়ের মুখ চুদছে , ১ জন চুদছে নাভী। ২ জন করছে বগল চোদা, মা যেনো এক গাভী “‘

বাহ! এটা তো কবিতা হয়ে গেলো ।

যাই হোক গনচোদনে ফেরা যাক। মায়ের কোনো ফুটা খালি নেই। ১ জন মুখ,২ জন বগল , ১ জন নাভীর ফুটায় ধোন ভরে রেখেছে। এমনকি মায়ের পায়ের আঙ্গুল এর ফুটা দিয়েও ধোন ঢুকাচ্ছে । হঠাত মা অনুভব করল তার পোদের ফুটাতে ২ টা ধোন একসাথে ঢুকার চেস্টা করছে । মা বলতে চাইল, ” আমার হাগা বেরিয়ে যাবে রে ।” কিন্তু মায়ের মুখে ধোন থাকায় বলা সম্ভব হলো না।

পোদে ২ ধোনের একসাথে ঠাপ খাওয়ার পর মা আর পারল না নিজেকে আটকাতে। পত পত করে হেগে দিল । তারপরেও ছেলে গুলো থামল না । হাগা নিয়েই মাকে চুদল । ৫ মিনিটেই মায়ের পিছনটা গু লেগে পুরো হলুদ হয়ে গেছে। যেনো মায়ের গু নিয়ে হলি খেলা হচ্ছে।

ছেলেগুলোর বয়স বেশি না হয়াতে তারা বেশিক্ষন মাল ধরে রাখতে পারল না । আধা ঘন্টার মধ্যে তারা মায়ের পুরো শরিরে মালে বন্যা বয়িয়ে দিল। ক্লাসের ঘণ্টা বেজে যাওয়াতে তারা মাকে ওভাবে রেখেই চলে গেল ।

মায়ের পুরো শরির মাল আর গুয়ে ভরে গেছে। মা কোনোমতে উঠে দাঁড়িয়ে । বেসিন থেকে হাত মুখ ধুয়ে নেয়। তারপর বোরখা আর হিজাব পরে বাসার উদ্দেশে রওনা করে।

মা বোরখা পরলেও শরিরে মাল আর গু লেগে থাকায় বোরখা মায়ের শরিরের সাথে লেপ্টে আছে । এই অবস্থায় মা রিকশায় উঠতে পারবে না। তাই মা একটা সিএনজি তে উঠল । মা কে দেখেই সিএনজি ড্রাইভার বুঝে গেছে মা কি করে এসেছে । ড্রাইভার মায়ের অবস্থা দেখে মুখের লালাটা জিভ দিয়ে চেটে নিল ।

যাই হোক সিএনজি চলা শুরু করল। এত লোকের গাদন খেয়ে মায়ের শরির তখন ক্লান্ত। ২ মিনিটের মধ্যে মা ঘুমিয়ে গেল।

মায়ের যখন ঘুম ভাংলো তখন মা একটা চেয়ারের সাথে বাধা। শরিরে কোনো কাপড় নেই। মা চারপাশে দেখল, যেই ঘর টাতে আছে সেটা একটা ঝুপড়ি ঘরের মত। মনে হয় কোনো বস্তি। আর মায়ের চারপাশে ২০-২২ জন কালো সাস্থবান লোক, সবাই তাদের কালো ধোন হাতে নিয়ে দারিয়ে আছে।

আমি বাসায় এলাম আড়াইটা বাজে। এসে দেখি মা বাসায় নেই । আমি টেনশনে পড়ে গেলাম , কারন মা এই সময় বাসার বাইরে থাকার কথা না । আর যদি কারো চোদা খেতে যেত তাহলে অবশ্যই আমাকে বলে যেত ।মায়ের মোবাইলটাও বন্ধ। আমি ভাবতে লাগলাম মা কোথায় যেতে পারে ।

এদিকে মা তাদের জিজ্ঞাসা করল ,”কে আপনারা ? আমাকে এভাবে বেধে কেনো রেখেছেন ? আমি কোথায় আছি ? ”

তাদের মধ্যে সিএনজি ড্রাইভারও ছিল। সে বলল,”চুপ খানকি মাগী, আগে বল তোর শরির এ এতো মাল কোথা থেকে আসলো ?”

মা কিভাবে বলবে যে সে স্কুলের বাচ্চাদের কাছে গনচোদা খেয়েছে । মা আমতা আমতা করে বলল, ” আপানাদের কেনো বলব , কে আপনারা ? আমাকে ছাড়ুন বলছি।”

তারা সবাই হো হো করে হেসে উঠল। তাদের একজন বলল, “এখন থেকে এটাই তোর বাসা, সকাল, দুপুর, রাত তিনবেলা আমাদের মাল খেয়ে বেচে থাকবি তুই ।”

আরেকজন লোক – “হ্যাঁ , এখন থেকে আর বেশ্যা ভাড়া করে চুদা লাগবে না। খানদানী মাগী পেয়ে গেছি।”

একজন এসে মায়ের হাত পা খুলে দিল । মা দিল এক ভো দোড় । কিন্তু ২০ জন সাস্থবান পুরুষকে ভেদ করতে পারলো না । মা তাদের মিনতি করে বলল,” আপনাদের যত ইচ্ছা আমাকে চুদুন, কিন্তু চুদে ছেড়ে দিন । আমার বাসায় আমার ছেলে আছে ।”

কিন্তু মায়ের কথা তারা কানে নিল না । একজন মায়ের পোদে একজন মায়ের গুদে আর একজন মুখে ধোন ভোরে দিল। আর বাকিরা সিরিয়ালে ধোন হাতে নিয়ে দারিয়ে আছে । গুদ পোদে আগেই মালে ভরা থাকায় তাদের ধোন খুব আরামে ঢুকে গেল । শুরু হলো মায়ের গনধর্ষণ ।

আমি আমার পরিচিত সবার কাছে ফোন করে জিজ্ঞাসা করলাম মা কারো চোদা খেতে গেছে কিনা। কিন্তু না । মা কারো চোদা খেতে যায় নি।
এদিকে দুপুর পেরিয়ে সন্ধ্যা হয়ে গেছে কিন্তু মায়ের কোনো খোজ নেই । আমি তাড়াহুরা করে পুলিশ ইস্টেশনে/থানায় গেলাম। থানায় গিয়ে পুলিশ অফিসারকে সবখুলে বললাম । পুলিশ অফিসার মায়ের চেহারার বর্ণনা চাইল। আমি দিলাম।

হঠাত পুলিশ অফিসার আমাকে জিজ্ঞাসা করল,”তোমার মায়ের দুধের আর পোদের সাইজ কি ?”

আমি অবাক হয়ে গেলাম । মা কে খোজার সাথে দুধ পোদের সম্পর্ক কি । আমি তাকে জিজ্ঞাসা করলাম ,” এটার সাথে মায়ের নিখোজ হয়ার কি সম্পর্ক ?”

পুলিশ অফিসার আমাকে ধ্মক দিয়ে বলল,” চুপচাপ যা জিজ্ঞাসা করেছি তার জবাব দে ।”

আমি বুঝে গেলাম শালা একটা লুচ্চা । কিন্তু মা কে তো খোজা লাগবে । তাই বাধ্য হয়ে মায়ের দুধ আর পোদের সাইজ বললাম।

পুলিশ অফিসার আমাকে বলল, ” তুই ছেলে হয়ে কিভাবে তোর মায়ের দুধ আর পোদের সাইজ সঠিকভাবে বলতে পারলি ?”

আমি আটকে গেলাম। আমি বললাম, “ইয়ে মানে আ… ইয়ে আসলে …মানে ”

পুলিশ অফিসার সাথে সাথে আমার কলার চেপে ধরে বলল,” সত্যি বল, আমার কাছে কিছু লুকালে তোর মাকে আর ফিরত পাবি না ।”

থানায় থাকা সব পুলিশ আর হাবিলদার ততক্ষনে আমার চারপাশে জড় হয়ে গেছে।

কোনো উপায় না পেয়ে আমি তাকে মায়ের সব চোদন ইতিহাস বললাম। ইতিহাস শুনে থানায় থাকা সবার ধোন ফুলে তালগাছ। সবাই আমার দিকে হা করে তাকিয়ে আছে। দুই একজন ইতিমধ্যে টয়লেটের দিকে ছুটছে।

পুলিশ অফিসার কিছুক্ষন ভেবে বলল,”তোর মা যেই মাপের খানকি, হতে পারি কুত্তিটা কোনো চিপা চাপাতে ফকির টকির দিয়া চোদাচ্ছে।”

এক হাবিলদার – “হ্যাঁ সার , আমারও তাই মনে হয়। ”

আরেক হাবিলদার – “গিয়ে দেখেন বড় কোনো ধোনওয়ালা ভাতার পাইসে, হোগা নাচাতে নাচাতে চোদা খেতে চলে গেসে ।”

আমি – “না সার । আমার মা আমাকে না বলে বেশিক্ষণ বাইরে থাকে না ।”

পুলিশ অফিসার – ” তোর মা যেই লেভেলের রেন্ডী , মাগীকে তো যে কেও চোদার জন্য তুলে নিয়ে যাবে । তোর মায়ের ফোন নাম্বার দে ।”

আমি – “কিন্তু সার , মায়ের নাম্বার তো বন্ধ ।”

পুলিশ অফিসার – “তোর মায়ের নাম্বারের লাস্ট লোকেশন ট্রেস করব । ”

আমি নাম্বার দিয়ে দিলাম । তারা নাম্বার ট্রেস করতে লেগে গেল।

অন্যদিকে মায়ের অবস্থা খারাপ । ২০ জন মাকে ১ রাউন্ড চুদে ফেলেছে । এখন চলছে আরেক রাউন্ড। ২০ জনের চোদা মায়ের কাছে কিছুই না। কিন্তু তারা যে শুধু চুদছে তা না । তারা মায়ের সাথে রীতিমত বক্সিং খেলছে। লাথি , ঘুষি , চড় , থাপ্পড় যে যা পারছে তাই দিচ্ছে। যার ফলে মা ব্যাথায় কাতরাচ্ছে । মায়ের পুরো শরির যেনো অবশ হয়ে গেছে । মায়ের মুখ দিয়ে কুত্তার মত লালা ঝরছে। চোখের মনি উপরে উঠে আছে।মাকে দেখে মনে হচ্ছে মা প্যারালাইজ হয়ে গেছে। কিন্তু তাদের অত্যাচার থামছে না। তারা মায়ের দুধ জোড়া এমন ভাবে টানছে যেনো সেগুলো ছিড়ে ফেলবে। আর পোদে চলছে সমানে লাথি। এক রাতেই মায়ের এই অবস্থা, এরা যদি মা কে আজীবনের বন্দি করে রাখে তাহলে কি হবে ?

The post রেন্ডি মাগীকে চুদা appeared first on New Choti.ornipriyaNew ChotiNew Choti – New Bangla Choti Golpo For Bangla Choti Lovers।

  সেক্টর ফাইভের সেক্স [৫]

Leave a Reply