শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা

Bangla Choti Golpo

আমি সানজিতা (৩২+), ৫ বছর আগে বাড়ি থেকে দেখেশুনে রাজীব (৩৬) এর সাথে আমার বিয়ে হয়। ২ বছর আগে আমাদের একটা মেয়ে হয়েচে।

বাচ্চা হবার পর থেকেই নিজের মধ্যে এক অদ্ভুত পরিবর্তন লক্ষ্য করলাম। আমার গড়ন স্লিম আর শরীর সুঠাম হলেও মাই দুটো আকারে বাড়তে শুরু করলো আর বুকের দুধ এর ভারে কিছুটা ঝুলে দৃষ্টিকটূ পাহাড়ের মত বুক তৈরী করলো…. ফলে আমার ৩৪D ব্লাউজ আর ব্রা ছেড়ে আমাকে ৩৮D পড়া শুরু করতে হলো।

পাছা টাও যেনো স্থূলকায় আকার নিয়ে ৪০ সাইজের কলসীর আকার নেয়।

সাথে আমার বুকের দুধ ভীষণ হারে তৈরী হয় যার জন্য প্রায় ই ব্লাউজ এর সামনে টা ভিজে যেত দুধে, যা পাড়ার অনেকের কাছেই আমাকে ভোগ্য পণ্য করে তুলছিলো।

এই ত্রিমুখী পরিবর্তনের কারণে পাড়াতে বা বাইরে বেরোলেই যে কত পুরুষ তাদের অশ্লীল নজর দিয়ে আমাকে ওদের কল্পনায় ছিড়ে খায় সেটা খুব ভালই অনুমান করতে পারি।

…………………………..

শারীরিক পরিবর্তনের কারণে আমার মানসিক বদল ও শুরু হয়। কামনার আগুন যেনো দিনে দিনে বাড়তে থাকে। ইচ্ছে করতো রাজীব যেনো সারাদিন আমার শরীর টা কে নিয়ে ধস্তধস্তি করে কিন্তু আসলে হলো তার উল্টো। প্রমোশন পেয়ে রাজীবের কাজের দাইত্ব এবং সময় দুটোই বেড়ে গেলো ফলে স্বামীর উন্নতিতে আমার মন খুশি হলেও আমার কামনার আগুন যেনো দাবানলে পরিনত হলো।

সময়ের সাথে সাথে খুব ভালই বুঝতে পারলাম যে শরীরের খিদে আমাকে একটা খানকী মাগীর মত করে তুলছে। রাজীব এর ভদ্র চোদোন এখন আর আমার গুদের রাগমোচনে অক্ষম….. রাস্তা ঘাটে পুরুষদের নোংরা নজর আর অশ্লীল মন্তব্যে এখন আমার পাকা রসালো গুটাকে ভিজিয়ে তোলে।

……………………..

সেদিন ছিল রবিবার তাই আগের দিন বরের কাছে ঠাপ খেয়ে আরামে ঘুমাচ্ছিলাম, হটাৎ বেল টা বাজলো। ঘুম চোখে নিয়ে দরজা খুলে দেখলাম আমাদের দুধ ওলা বলরাম (৩৫)। দুধের ডেকচি টা এনে দুধ নিচ্ছি হটাৎ ওর নজর লক্ষ্য করে আমার শিরদাঁড়া বেয়ে একটা গরম স্রোত বয়ে গেল।

……..আমার নাইটির ওপরের ৩তে বোতাম খোলা, ভেতরে ব্রা টাও নেই… যার জন্য আমার ঢলঢলে ফর্সা ঝোলা ডাবের মত মাই দুটো অর্ধেটাই বেড়িয়ে আছে আর ঝুঁকে থাকার কারণে বিশাল গভীর স্তনবিভাজিকার সৃষ্টি করেছে। শুধু তাই না অনেকক্ষন বাচ্চা কে দুধ না খওয়ানোর ফলে নাইটির সামনে টা দুধে ভিজে মাই এর সাথে সেঁটে আছে আর আমার বড়ো বোঁটার আকৃতি ফুটে উঠেছে।

সাথে সাথে লক্ষ্য করলাম ওই অসভ্য বলরাম আমার বুকের দিকে নির্লজ্জের মতো তাকিয়ে ঠোঁট কামড়াচ্ছে আর নোংরা বারমুডার ওপর দিয়ে নিজের ধোন টা কচলাচ্ছে।

লজ্জায় লাল হয়ে কোনো রকমে দুধ টা নিয়ে দরজা বন্ধ করে দিলাম আর খেঁয়াল করলাম এই অসভ্যতা দেখে আর নিজেকে ওই সামান্য গোয়ালার নিষিদ্ধ কল্পনার নারী মনে করে আমার ভদ্র শিক্ষিত গুদ থেকে কামরস আমার ঊরু দিয়ে গড়িয়ে পড়ছে।

দিনের পর দিন বলরামের সাহস যেনো বাড়তে থাকলো। নানা রকম মন্তব্য, নোংরা গান এসব তো আছেই…. ইদানিং দুধ দেবার সময় ভীষণ ভাবে বাঁড়া ত চুলকায় আমাকে দেখিয়ে।

বলরামের এই নোংরামী আমাকে বেহায়া বেশ্যার মত করে তুলতে থাকলো। সারাদিন বলরামের নোংরা ধোন টার কথা চিন্তা করে গুদ রসিয়ে থাকে, এমনকি রাজীব যখন আমাকে মন্থন করে তখনও নিজের কল্পনায় যেনো আমি বলরামের হাতে পেষিত হতে থাকি।

……………………………..

শরীরের জ্বালার কাছে হেরে গিয়ে লজ্জা ঘেন্নার মাথা খেয়ে একদিন বলরাম কে বললাম “শোনো দুপুরে এসে টাকা নিয়ে যেও”……. সেও “ঠিক আছে বৌদি” বলে আমার পাছার দিকে তাকিয়ে ঠোঁট চেটে চলে গেলো।

ঠিক ১২:৪৫ এ বেল বাজলো, দরজা খুলে বলরাম কে বসতে বললাম কিন্তু ওর তখন আমাকে দেখে কথা হারিয়ে গেছে….কারণ ও আসার আগেই আমি নিজেকে একটা আস্ত রেন্ডির মত সাজিয়ে ফেলেছিলাম…..

…….. পরনে ভীষণ পাতলা ফিনফিনে শাড়ী, ভীষণ টাইট ৩৬ সাইজের ব্লাউজ যেটা আমার ৩৮D এর ডাঁসা মাইদুটো আষ্টেপিষ্টে চেপে ধরে আছে ফলে নরম মাই তার বেশির ভাগ তাই উথলে উঠে বেরিয়ে আসতে চাইছে….. শাড়ী নাভীর এতই নিচে যে আর একটু নামলেই আমার সুন্দর করে ট্রিম করা যোনিকেশ বেড়িয়ে পড়বে…. নিচে না আছে ব্রা না কোনো প্যান্টি।

মাংসল দাবনা দুটো ইচ্ছে করে দুলিয়ে টাকা টা নিয়ে একটু ঝুঁকে পড়ে ছেনাল হাঁসি দিয়ে ওর হাতে ধরিয়ে দিলাম আর শাড়ির আঁচল টা পড়ে গেলো…….

জানতাম ওই নোংরা বস্তি এলাকায় থাকা গোওয়ালা এমন বড়ো ঘরের নারীর খানকীর মত আচরন দেখে ঠিক থাকতে পারবে না।

হলও তাই…. “শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা মনেই হতো তাই তো দিন দিন খানকীর মত গতর দেখিয়ে ঘুরে বেড়াতি……. আসলে তুই হলি একটা দুধেল গাই আর তোর গুদ মারার জন্য আমার মত ষাঁড় এর হোল দরকার” এই বলেই আমার ওপর ঝাঁপিয়ে পড়লো। নিমেষেই আমার ব্লাউজ ছিড়ে আমার দুধ ভরা স্তন উন্মুক্ত করে দিল আর শাড়ী সায়া খুলে আমাকে ঠিক গাভীর মত দার করিয়ে আমার ফর্সা পোঁদ টায় নিজের শক্ত হাত দিয়ে ঠাস ঠাস করে সপাটে চড় মারতে মারতে গরুর বাঁট দোয়ানোর মত আমার দুধ দুইতে শুরু করলো…. “খানকী মাগী কত দুধ রে তোর!!!! দাদা কে বল তোকে আমার গোয়ালে দিয়ে যেতে… তোর দুধ দুইয়ে বিক্রি করে বড়োলোক হয়ে যাবো আর তোর ওই বর কেও অনেক টাকা দেব”

বলরামের এই অভদ্র অপমানে আমার কাম যেনো সব বাঁধন ভেঙ্গে ফেললো, চিৎকার করে বলতে থাকলাম

“শালা ভিখারীর বাচ্চা কোনোদিন আমার মত মাগী চুদতে পারিসনি জানি তাই এমন প্রলাপ বকছিস… শুধু কি বকতেই পারিস!!! নিজের বাঁড়াটাও কি বিক্রি করে দিয়েছিস শুয়োরের বাচ্চা????”

আমার মুখে গালাগালি খেয়ে ভীষণ রাগে প্যান্ট টা নামিয়ে “এই নে খা আমার লেওড়া টা তোর ওই বারোভাতারী গুদ টা দিয়ে” বলেই পড় পড় করে আমার ভেজা সম্ভ্রান্ত গুদে ওর নোংরা চুলে ভরা ধোন টা গেঁথে দিলো কোনো ভূমিকা না করেই আর ওর কালো পাছা দুলিয়ে ঝড়ের বেগে ঠাপিয়ে চললো আমার খানদানী গর্ত টা।

“আহহহহ আহহহহ ওরে খানকীর ছেলে মেরে ফেলবি নাকি!!!!” চোদনের সাথেই নিজের দাবনায়, মাই তে অজস্র চড় থাপ্পড় খেয়ে চিৎকার করতে থাকলাম…..

সেদিন দুপুর থেকে বিকেল অব্দি আমার খানদানী গুদ পোঁদ ছিবরে করে চলে গেল বলরাম।

নোংরা বস্তির এক সামান্য গোওয়ালার কাছে তীব্র যৌনসুখের স্বাদ পেয়ে শুয়ে হাফাতে থাকলাম………

……. এর পর মাঝে মাঝেই বলরাম এসে আমার মাই দুইয়ে দুধ বের করে নিজে খায় আর আমার গোপন গর্ত গুলো নিজের গরম ঘন দই দিয়ে ভরিয়ে দেয়…………..


Post Views:
1

Tags: শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা Choti Golpo, শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা Story, শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা Bangla Choti Kahini, শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা Sex Golpo, শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা চোদন কাহিনী, শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা বাংলা চটি গল্প, শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা Chodachudir golpo, শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা Bengali Sex Stories, শালি ঢেমনি খানকী তোর ভাতার যে তোকে সুখ দিতে পারেনা sex photos images video clips.

  মায়ের পাকা গুদ চুদে বোনের কচি গুদ চুদলাম

Leave a Reply