সাদিয়ার দুধ আর মধু

Bangla Choti Golpo

Written by রত্নদ্বীপ রায়

আমাদের বাড়ির পাশে মিজানদের বাড়ি। মিজান আমার থেকে ২/৩ বছরের ছোট হবে। তাহলেও মিজানের সাথে খেলাধূলা আড্ডা সিগারেট খাওয়া একসাথেই চলে। ফুটবল, ভলিবল সব খেলাতেই মিজান ভাল। এসএসসি পাশ করার পর আর পড়ায় মন না বসায় ছেড়ে ছুঁড়ে দিয়ে বাজারে কাঁচামালের ব্যবসা শুরু করে দিল। বাপের অবস্থা তেমন ভাল না। ব্যবসাতো ভালই চলছিল। অবসর সময়ে ফুটবল, তাস, ক্যারাম খেলেই কেটে যাচ্ছিল মিজানের দিনকাল। কিন্তু মিজানের একটা দোষ ছিল যেটা পরে জানতে পারলাম। মাঠের পাশের হানিফের বউয়ের সাথে নাকি মিজানের লটর-পটর চলে অর্থাৎ পরকীয়া। হানিফ রাতের ডিউটিতে চলে গেলেই মিজান হাজির ওদের বাসায়। আর হানিফের বউ নীনা ভাবীর সাথে সারারাত চোদাচুদি করে ঠিক হানিফ বাসায় ফেরার আগেই মিজান কেটে পড়ে। কিছুদিন পর শোনা গেল মিজান আর হানিফের বউ গ্রাম ছেড়ে চলে গেছে কোথায়। হানিফের একটা ছেলে তখন ছোট। তাই রেখে মিজানের সাথে হানিফের বউ ভেগে গেছে। সারা গ্রামতো রটে গেল এসব কাহিনী। তখন হানিফের বাড়ির পাশের কেউ কেউ বলতে লাগল-আমরাতো আগে থেকেই জানতাম মিজান হানিফের ঘরে রাত কাটায়। হানিফতো পাগলের মতো খুঁজতে লাগল তার বউকে কারণ তার ছেলেটার বয়স মাত্র এক/দেড় বছর। তাই রেখে মিজানের সাথে পালিয়েছে। যাহোক হানিফ অনেক খোঁজাখুজির পর প্রায় একমাস কেটে গেল। অবশেষে তাদের খোঁজ মিলল-তারা ঢাকায় আছে। মিজান আর হানিফের বউ নীনা ঢাকায় একটা বস্তিতে আছে আর মিজান-নীনা দুজনেই গার্মেন্টসে কাজ নিয়েছে। বোঝাই যায় মিজান ঠাপানোর জন্যেই নীনা কে নিয়ে পালিয়েছে। এভাবেই দুই/এক মাস পর হানিফ ঠিকমতো খোঁজ নিয়ে গ্রামের দুই/চার জন মাতব্বর টাইপের লোক নিয়ে গিয়ে হাজির হয় ঢাকায় ওরা যেখানে থাকে সেখানে। তারপর ওদেরকে বাসায় পেয়ে অনেক কথার পর নীনা হানিফের সাথে আসতে রাজী হয়। নীনাকে সাথে নিয়ে মিজান বাদে আর সবাই গ্রামে ফিরে আসে এবং সেই থেকে মিজান ঢাকায় থাকে আর গ্রামে আসেনি। মিজান গার্মেন্টসের চাকরী ছেঁড়ে দিয়ে একটা মুদি দোকানে কর্মচারীর চাকরী নেয়। আস্তে আস্তে মিজান তার মালিকের খুব বিশ্বস্ত হয়ে উঠে তাই ওর মালিক প্রায়ই মিজানের উপর দোকানের ভার দিয়ে বাইরে চলে যায়। দুই/তিন বছর পর মিজান কর্মচারীর চাকরী ছেড়ে দিয়ে নিজেই একটা ছোটখাটো দোকান দেয়। ব্যবসা বেশ ভালই চলে। এখন সে বাদে একটা কর্মচারীও আছে তার দোকানে। মিজানের আপন চাচাতো বোন সাদিয়া কে বিয়ে করে ঢাকায় একটা ছোট্ট বাসায় থাকে ওরা।
সাদিয়া মিজানের চাচাতো বোন। ছোট থাকতে তাকে দেখেছি আমাদের বাড়িতেও যাওয়া-আসা করতো তখন। বয়স আমার থেকে ৫/৬ বছরের ছোট হবে। ছোট থেকেই খুব সুন্দর চেহারা সাদিয়ার। ছোট থেকেই বা বুঝতে শেখা থেকেই ওকে বোরকা পরতে দেখেছি। ওর বয়স যখন চৌদ্দ কি পনেরো হবে তখন থেকেই সাদিয়া ওর আব্বা-আম্মা-ভাইদের সাথে ঢাকায় থাকে। তাই ঠিক এখন কেমন দেখতে হয়েছে জানা নেই। সম্ভবতঃ মিজান ঢাকায় থাকার প্রেক্ষিতে দুজনের সম্পর্ক হোক বা এমনিতে পছন্দ করে হোক মিজানের সাথে সাদিয়ার বিয়ে হলো। মিজানের ব্যবসা এখন বেড়েছে। ব্যবসার ধরণ পাল্টেছে। দেখতে দেখতে মিজান এখন একটা বড় দোকানের মালিক। ব্যাংক থেকে লোন নিয়ে বিশাল ব্যবসা এখন মিজানের।
চাকরীর সুবাদে আমার এক সপ্তাহের ট্রেনিং পড়ল ঢাকায়। মিজানের সাথে আমার যোগাযোগ সবসময় ছিল। মাঝে মাঝে মোবাইলে কথা হয়। ঢাকায় আমার এক সপ্তাহের ট্রেনিং পড়েছে জেনে মিজান খুব করে ধরল ওর বাসায় থাকার জন্য। আমি প্রথমতঃ না করলাম কিন্তু পরে চিন্তা করলাম ঢাকায় হোটেলে থাকার চেয়ে মিজানের বাসায় থাকাই শ্রেয়। আর মিজানের বাসা থেকে আমার ট্রেনিং এর জায়গা কাছাকাছি হওয়াতে সুবিধা হবে এই চিন্তায় মিজান কে হ্যাঁ বলে দিলাম যে আমি ঢাকা গিয়ে ওর ওখানে থাকব। অনেকদিন পর মিজানের সাথে সরাসরি দেখা হবে আর আমার থাকাও নিরাপদ হবে। মিজান প্রায় সময়ই ব্যবসার কাজে ব্যস্ত থাকে। মাঝে মাঝে চট্টগ্রাম বা অন্যান্য শহরে যাওয়া লাগে ব্যবসার কাজে বা পাওনা আদায়ের জন্য। আমার ট্রেনিং এর সিডিউল অনুযায়ী একদিন বিকেলে ঢাকায় মিজানের বাসায় গিয়ে পৌঁছলাম। মিজানের বউ সাদিয়া যাকে আমি আগে থেকেই চিনি কিন্তু এখন বিশ বছর বয়সের যুবতী সাদিয়া। এক ছেলের মা। ছেলের বয়স দেড় বছর। সাদিয়া দেখতেও বেশ ডাগর হয়েছে। যেমন মাই তেমন পাছা। প্রথম দেখাতেই শকড্ হলাম ! কি চেহারা সাদিয়ার যদিও সাদিয়া বাসায় বোরকা পরে না কিন্তু বাইরে যাওয়ার সময় বোরকা পরে। তাই হয়তবা চেহারাটা এমন কমনীয় আর সেক্সি সেক্সি আছে। ঠিক টুকটুকে ফর্সা না কিন্তু লালচে আভা আছে সাদিয়ার চেহারায়। হাইটটাও কম না ৫ফিট ৫ ইঞ্চি। স্লিম ফিগার সেই সাথে বুকটা যেন ৩৬ হবে বলে মনে হয়। সাদিয়ার বডি সাইজ ৩৬-৩০-৪০ হবে যা প্রথম দেখাতেই মেপে নিলাম। মাই দুটো জামা ফেটে বের হয়ে আসতে চায়। সালোয়ার কামিজ পরে বাসায়। আমি পৌঁছলে মিজান আমাকে ওদের একটা ঘরে বসতে দিল। একটু পরেই সাদিয়া আমার সামনে এলো একরাশ হাসি নিয়ে কারণ সে তো আমাকে আগে থেকেই চেনে তাই আমি অপরিচিত কেউ নই। এসে আমার সব জানতে চাইল। সবশেষে কেমন যেন চোরা একটা মিচ্কি হাসি দিয়ে বের হয়ে গেল। মিজান বলে-পরে সব জানা যাবে এখন দাদা কে খাবার দাও। আমি একটু বিশ্রামের পর স্নান সেরে খাবার খেয়ে বিছনায় ঘুম দিলাম। মিজানদের তিনতলার বাসায় দুইটা বেড রুম, একটা ড্রয়িং+ডাইনিং রুম, ব্যালকনি, এ্যাটাচড্ বাথরুম। কোথাও কোন অসুবিধা নেই। আমি আমার মতো একটা রুমে বিশ্রাম নিতে লাগলাম। বাসাটাও বেশ নিরিবিলি পরিবেশে। বাইরের তেমন কোন আওয়াজ আসে না। মিজান আর সাদিয়া সাথে ওদের একটা ছেলে। নিরিবিলি সংসার। অন্য ফ্লাটে ভাড়াটিয়ারা আছে। কিন্তু প্রয়োজন ছাড়া কেউ কারও খোঁজ নেয় না। এটা শহরের রীতি। ড্রইং রুম কাম ডাইনিং রুমটা বেশ বড়। পাশাপাশি দুইটা বেড রুম মাঝখানে কমন বাথরুম। কখন যে ঘুমায়ে গেছি বুঝতে পারিনি। সাদিয়ার ডাকে যখন ঘুম ভাঙ্গল তখন সন্ধ্যা হয়ে গেছে। মিজান তার ব্যবসার কাজে দোকানে আছে। ওদের ছেলেটা বেশ চট্পটে এবং ফুট্ফুটে চেহারার। আমি ড্রইং রুমের সোফায় বসে আছি। সাদিয়া চা করে নিয়ে এলো। আমি আর সাদিয়া পাশাপাশি সোফায় বসে চা খেতে লাগলাম আর গল্প করতে লাগলাম। সাদিয়া চা দিতে গিয়ে বেশ ঝুঁকে এসে আমার সামনে পট থেকে চা ঢালতে লাগল। জামার গলা দিয়ে সাদিয়ার মাইয়ের প্রায় অর্দ্ধেক দেখা যায়। আমি তাকিয়ে দেখি আবার ভান করে চোখ সরিয়ে নেই কিন্তু লুকিয়ে ঠিকই সাদিয়ার মাইয়ের সাইজ মেপে নিলাম। সাদিয়া যেন একটু বেশি সময় নিয়ে চা ঢালতে লাগল। যদিও ওড়না আছে কিন্তু সেটা থাকা না থাকার সমান কারণ ওড়না তে সাদিয়া মাই ঢেকে রাখেনি। আমি ভাবতে লাগলাম সাদিয়া কি ইচ্ছা করে আমাকে ওর মাই দেখাচ্ছে। আমিতো শুনেছি সে সবসময় বোরকা ছাড়া চলে না তাহলে বাসায় কি এমনভাবে চলে ! আমারতো দেখতে অসুবিধা নেই কেউ যখন যেচে এসে আমাকে তার সব দেখাতে চায়।
আমি বললাম-মিজান কখন আসবে বাসায় ?
সাদিয়া বলল-ঠিক নেই। রাত বারোটা একটা বাজে সবসময় কমপক্ষে।
আমি বললাম-তুই কি ঘুমায়ে যাস না কি করিস ?
সাদিয়া বলে-টিভি দেখি নাহয় ঘুমাই।
সাদিয়া কে তুই করে বলার কারণ ছোট থেকেই ওকে তুই করে বলা অভ্যাস। আমাদের বাড়ির পাশেই ওদের বাড়ি ছিল তাই ছোটবেলা থেকে ওকে চেনা। অনেক্ষণ বসে আমরা এ গল্প সে গল্প করতে লাগলাম। এর মাঝে ওদের ছেলেটা এসে সাদিয়ার কোলে বসলে সাদিয়া ওকে দুধ খাওয়াবার জন্য সোফার একদিকে ফিরে আমাকে আড়াল করে কামিজের বোতাম খুলে দুধ খাওয়াতে লাগল। বুঝলাম সাদিয়ার কামিজের নীচে ব্রা পরা নেই। হয়তবা ছেলে কে দুধ খাওয়াতে হয় তাই ব্রা পরেনি। কথা বলতে বলতে একটু ফিরলে আমি সাদিয়ার মাই দেখতে পেলাম কিছুটা। মনে চিন্তা হতে লাগল অনেককিছু। সাদিয়া কে খাবার লোভ অনেক দিনের সেই যখন চৌদ্দ পনেরো বছরে ওকে দেখেছি। চোখের সামনে ভেসে উঠছে ওর মাই। আজ আমার সামনে বসে সাদিয়া ওর ছেলে কে দুধ খাওয়াচ্ছে। দুধে ভরা আছে এখন ওর মাই তাই খেয়ে মজা আছে। আমি বসে টিভি দেখছি আর আড়চোখে সাদিয়ার মাইয়ের যে কিয়দংশ দেখা যাচ্ছে সেদিকে তাকিয়ে আছি। লুঙ্গির ভিতর আমার লিঙ্গ বাবাজী আস্তে আস্তে তার উপস্থিতি মনে করিয়ে দিচ্ছে। আমি পা ঝুলিয়ে বসে আছি। সাদিয়া মাঝে মাঝে আমার লুঙ্গির উঁচু হয়ে থাকা জায়গায় চোখ বোলাচ্ছে। ছেলের দুধ খাওয়ানো হয়ে গেলে সাদিয়া মাই ভিতরে ঢুকিয়ে জামার বোতাম আটকে দিল। আমার সামনে থেকে খালি চায়ের কাপ নেবার সময় আবার একটু সময় নিয়ে নীচু হয়ে তারপর কাপ গুলো নিয়ে গেল। এবারও আমি একদৃষ্টে ওর মাইয়ের দিকে তাকিয়ে ছিলাম। সাদিয়া নীচু হয়ে আমার লুঙ্গির তাঁবু দেখে একটু মুচকি হাসি দিয়ে কাপ নিয়ে চলে গেল। একটুপরই ফিরে এলো অন্য কোন কাজে। আমার সোফার পাশ থেকে নীচু হয়ে ছেলের খেলনা কুড়িয়ে তোলার সময় ওর মাই আমার কনুইতে ঘষা দিল। কারেন্ট এর শক্ খাওয়ার মতো মনে হলো। আহ্ কি নরম ! কয়েক সেকেন্ড তাই মনে হলো কি অদ্ভুত শিহরণ। তাহলে কি সাদিয়া গ্রীন সিগনাল দিচ্ছে ! কিন্তু মিজান তো বাসায় থাকে কি করে কি হতে পারে। দেখা যাক কি হয় কি আছে ভাগ্যে। আছি তো এক সপ্তাহ। নিশ্চয়ই কিছু থাকতেও পারে ধোনের ভাগ্যে। মন্দ হবে না ট্রেনিং এর দিনগুলো। মিয়া বিবি রাজি তো কিয়া করে গা কাজি। সাদিয়া যদি ইচ্ছা করে তাহলে ব্যবস্থা একটা করে ফেলবেই। আশায় থাকি সবুরে মেওয়া ফলতেও পারে। অনেক্ষণ সিগারেট খাওয়া হয়নি তাই নেশাটা চেপে যায় সিগারেট খাওয়ার। ব্যালকনিতে গিয়ে সিগারেট জ্বালাই। ব্যালকনিতে একটা রকিং চেয়ার আছে। খুব আয়েশ করে দোল খেতে খেতে সিগারেট টানি আর ধোনের গায়ে হাত বুলায়। মনে হয় এখনি একটু হাত মেরে মাল ফেলে দেই কিন্তু পরক্ষণেই ভাবি না তার থেকে জমিয়ে রাখি কাজে লাগতেও পারে। সিগারেট শেষ করে ড্রয়িং রুমে ফিরে সোফায় বসে টিভি দেখছি। ওদের ছেলেটা ফ্লোরে বসে খেলা করছে আর সাদিয়া সম্ভবত বাথরুমে কারণ কোথাও সাড়া শব্দ পাচ্ছি না। কিছুক্ষণ পর সাদিয়া একটা পাতলা নাইটি পরে ড্রয়িং রুমে এসে বলল-দাদা কি খাইবেন রাত্রে ?
আমি বললাম-তোদের যা খাওয়াতে ইচ্ছে হয় তাই খাওয়াবি আমার কোন সমস্যা নেই।
সাদিয়া বলে-সব খাইবেন ?
আমি বললাম-হুম খেতে পারি তুই যা খাওয়াবি। সাদিয়া হাসল। সাদিয়া নাইটির নীচে একটা কালো ব্রা পরেছে আর সায়া। ব্রা ফেঁটে দুধ ভরা মাই বের হয়ে আসতে চাইছে। যেহেতু ছেলেকে দুধ খাওয়ায় সেহেতু ওর মাইতে কিছু পরিমাণ হলেও দুধ আছে। মনে হলো একবার জানতে চাই এতো টাইট ব্রা পরে কেন কিন্তু চেপে গেলাম। আমি বললাম-জার্নিতে আমার মাথা ধরেছে। আমি একটু ঝিম দিব। খাবার রেড়ি হলে আমাকে ডাকিস। এই বলে আমি রুমে এসে শুয়ে পড়লাম। একটু তন্দ্রা মতো এসেছিল বা কতক্ষণ ছিলাম জানিনা মাথায় কারও নরম হাতের স্পর্শে আমার তন্দ্রা কেটে গেল। দেখি সাদিয়া আমার পাশে বিছানায় বসে আমার মাথা টিপে টিপে দিচ্ছে। মাথাটা ধরে ধরে ডলে দিচ্ছে। বেশ একটা আরাম লাগছে।
আমি বললাম-কি রে তোকে আবার এ করতে বলেছি নাকি ? একটু ঘুমালে ঠিক হয়ে যাবে। তোর কাজ শেষ?
সাদিয়া বলে-হ্যাঁ রান্না করা হয়ে গেছে। চলেন খাবেন। সাদিয়া তার দুই হাত দিয়ে আমার মাথা টিপে দিতে দিতে আমার বুকের উপর কিছুটা ঝুঁকে আসে। আমি ওর গায়ের সুন্দর একটা সুবাস অনুভব করি। ওর মাই দুটো আমার মুখের কিছুটা উপরে ঘোরাঘুরি করে। আমার নাকের উপর ওর নাইটির ঘষা পাই। মাথা টিপতে টিপতে একসময় সাদিয়ার মাই আমার নাক স্পর্শ করে। মাইয়ের বোটা আমার নাকে ডলা দিতে থাকে আর মাথা সুন্দর করে ম্যাসাজ করতে থাকে। আমি ইচ্ছা করে আমার মুখটা একটু উঁচু করে থাকি যাতে ওর নিপল আমার মুখ স্পর্শ করে। সত্যিই কিছু পরে ওর মাইয়ের বোটা আমার ঠোঁট ছুয়ে যায়। আমার লুঙ্গির নীচে বাড়া মাথা তুলে সাপের ফনার মতো হয়ে যায়। আমি চিন্তা করার কোন সুযোগ না দিয়েই সাদিয়ার ঠোঁট আমার ঠোঁটের উপর টেনে কিস করতে থাকি। নীচের ঠোঁট চুষতে চুষতে ওকে আমার বুকের উপর টেনে নেই। সাদিয়া আমার বুকের উপর সোজা হয়ে থাকায় আমার বাড়ার উপর ওর গুদের ঘষা লাগছে। সাদিয়া পাগলের মতো আমার ঠোঁট চুষছে আর গুদ দিয়ে ধোন ডলছে। আমি দুহাতে ওকে বুকের সাথে জুড়িয়ে ধরে চেপ্টে দিচ্ছি। আমার বাড়া ফুলে একেবারে ফুল সাইজ ৭’’ হয়ে গিয়েছে। আবার এক ঠেলায় ওকে পাশে শুইয়ে দিয়ে নাইটির উপর দিয়েই মাই টিপতে লাগলাম। মাই টিপছি আর ঠোঁট চুষছি। এবারে আমি ওর নাইটি উঠিয়ে ওর সাদা থাইতে হাত বোলালাম। হাত আস্তে আস্তে উপরে উঠাতে উঠাতে ওর যোনিদেশ স্পর্শ করলাম। ওঃ মাই গড এতো একেবারে পুকুর হয়ে গিয়েছে রসে ভিজে। আমি পুঁচ করে একটা আঙ্গুল ওর গুদে ভরে দিলাম আর সাদিয়া আহহহহ্হ্হ্——–উমমমমমমম্ করে উঠল। মাই টিপছি আর ওর গুদে আঙ্গুল দিয়ে খেঁচছি। আমার মধ্যমা পুরোটাই সাদিয়ার গুদে যাওয়া-আসা করছে।
সাদিয়া বলে-ফেরে ফেলবেন নাকি আমাকে ?
বললাম-মারব না আরাম দেব। খাবি আরাম ? আমার ধোনের চোদন খাবি ? সেই আরাম ? চুদে চুদে তোকে স্বর্গে নিয়ে যাব। খাবি আমার ঠাপ ? এমন চোদা চোদব যে উঠে দাড়াতে পারবি না।
সাদিয়া-হুমমম্ খাবো তো চোদন খাব বলেই আপনার লুঙ্গির তাঁবু দেখে আমার মাথা ঠিক নাই। সেই তখন থেকেই আমার গুদ কেঁদে চলেছে। এখন ওর কান্না থামান। এসব বলছে আর আমার দুধের বোটা চাটছে কামড়াচ্ছে। ঠিক এমন সময় কলিং বেল বেজে উঠল। বুঝলাম মিজান এসেছে। সাদিয়া লাফ দিয়ে উঠে কাপড় ঠিক করতে করতে চলে গেল দরজা খুলতে।
তখন রাত এগারটা বাজে। মিজান বাসায় ঢোকে আর ফ্রেস হয়ে আমরা একসাথে খেতে বসি। খেতে খেতে মিজান জানায়-সরি দাদা আপনি আসলেন কিন্তু আমি আপনাকে সময় দিতে পারছি না মোটেই। সকালেই আমাকে চট্টগ্রাম যেতে হবে জরুরী কাজে। আমার একটা মাল পোর্টে পৌঁছেছে তাই আমাকে কাস্টমস্ এর সব ঝামেলা মিটিয়ে ডেলিভারী নিতে হবে। আমি না গেলে আমার খুব ক্ষতি হবে দাদা। মনে কিছু নিয়েন না। সাদিয়া থাকল আর ওতো আপনার পরিচিত তাই কোন অসুবিধা হবে না আশা করি বাসায় থাকতে বা আপনার ট্রেনিং এর কাজে। আর আপনি বাসায় থাকাতে আমিও একটু নিশ্চিন্তে আমার কাজ সারতে পারব। প্লিজ দাদা কিছু মনে নিয়েন না। সাদিয়া আপনার দেখা-শুনা করতে পারবে। মনে মনে আমিতো খুশিই হচ্ছি কিন্তু মিজানকে বললাম-কি আর করা যাবে তোর কাজ বাধল এমন সময় আমার আসা হলো। তুই বাসায় থাকবি না তার থেকে আমি কাল হোটেল গিয়ে উঠব।
মিজান-ছিঃ ছিঃ দাদা এমন কথা বলেন না। আপনার সাথে আমাদের যে সম্পর্ক তাতে আপনি যদি এখন হোটেল গিয়ে উঠেন তাহলে আব্বা জানতে পারলে আমাকে খুব বকাবকি করবে। তার থেকে আপনি না হয় একটু কষ্ট করেই যে কয়টা দিন আপনার ট্রেনিং থাকে সে কয়দিন এই বাসায় থাকেন।
আমি বললাম-সেটা কি ঠিক হবে মিজান ? তুই থাকবি না। তোর বউ বাসায় থাকবে আমি থাকব সেটা কি ভাল দেখায় ? তাছাড়া সাদিয়া কি মনে করবে। তারও তো একটা পারসোনালিটি আছে। তার থেকে আমি হোটেল গিয়ে উঠি। কিছুটা কপটতা নিয়েই আমি কথাগুলো বললাম।
সাদিয়া-আপনে কি বাঘ না ভাল্লুক যে আমারে খাইয়া হালাইবেন ? আফ্নে আপনার মতো আপনার রুমে থাকবেন আমি আমার রুমে এতে আর আমার কি অসুবিধা ?
আমি বললাম-তারপরও একটা কথা থাকে মিজান ভেবে দেখ্ আমি বাসায় থাকলে যদি তোর কোনরকম অসুবিধা হয় তাহলে আমি তোর সাথে সাথেই বের হয়ে হোটেল গিয়ে উঠব।
মিজান-আমি কোন কথা শুনতে চাই না আপনি এখানে আছেন, থাকবেন এবং আমি বাসায় না ফেরা পর্যন্ত আপনি এই বাসায় থাকবেন আমি আর কোন কথা শুনতে চাই না।
আমি মনে মনে তো বেজায় খুশি হলাম কিন্তু প্রকাশ কনা করে কথা না বাড়িয়ে অন্য কথা বলতে লাগলাম। তারপর খাওয়া শেষ করে ব্যালকনিতে দাঁড়িয়ে বসে দুইজনে সিগারেট টেনে যে যার রুমে চলে গেলাম। আমি শুয়ে পড়লাম। সকালে ট্রেনিং আছে। কিছুটা প্লান করে ঘুমায়ে গেলাম।
পরদিন সময়মতো আমি ট্রেনিং এ চলে গেলাম। যাবার আগে সাদিয়া কে বলে গেলাম আমি ট্রেনিং শেষ করে সন্ধ্যায় ফিরব। সাদিয়া আমার দিকে তাকিয়ে মুচ্কি হাসি দিল। আমি সাদিয়ার হোয়াটসএ্যাপ নাম্বারটা সেভ করে গেলাম। বলে গেলাম প্রয়োজনে ফোন দিব। দুপুরের ট্রেনে মিজান চট্টগ্রাম গেল।
দুপুরে ট্রেনিং এর ফাঁকে লাঞ্চ করে একটা ফাঁকা জায়গাতে বসে মোবাইল চেক করতে গিয়ে দেখি সাদিয়ার ম্যাসেজ-হ্যালো হ্যান্ডসাম কি করেন ? সাদিয়ার সাথে বাসায় থাকলে অসুবিধা তাই না ? বাসায় আসেন আজ আফ্নের খবর করে তয় ছাড়ুম। আবার মেসেজ-প্লেয়ার কেমন খেলেন ?
আমি রিপ্লাই দিলাম-খেলোয়াড় কেমন খেলে সেটা তো পার্টনারের উপর নির্ভর করে। পার্টনার যেমন খেলবে খেলোয়াড়ও সেরকম জবাব দিবে।
কিছুক্ষণ পর রিপ্লাই দিল-তা প্লেয়ারের কেমন ফিল্ড পছন্দ ? পীচে ঘাস থাকবে নাকি ন্যাড়া পীচ পছন্দ ? ব্যাটের সাইজ কতো ?
আমি-ব্যাটের সাইজ দর্শনে পরীক্ষনীয়। আর পীচে ঘাস থাকলে বল বাউন্স করার সম্ভাবনা বেশী থাকে তাই ন্যাড়া পীচ অধিক প্রার্থনীয়। বল বাউন্স করলে ঠিকমতো চার-ছয় মারা যায় না।
সাদিয়া-তাহলে No Grass No Cover Only Extra Cover and some moisture. কি বলেন কেমন হবে ? দারুন হবে তাই না ? ব্যাটারের এনার্জির উপর সবকিছু ডিপেন্ড করে গেম কেমন হবে। ব্যাটার যদি অল্পতে ক্লান্ত হয়ে পড়ে তাহলে ফুল গেম বরবাদ হয়ে যাবে। আর যদি ফুল কনফিডেন্স আর এনার্জি নিয়ে খেলে তো মাস্তি সেই মাস্তি গেম হবে কি বলেন ?
আমি-ঘাস থাকলে খেলায় মজা নাই তবে ময়শ্চার থাকতেই পারে। ব্যাটার ক্লান্ত হবার সম্ভাবনা কম। তবে পার্টনারের ও অনেক ভূমিকা আছে এখানে। তা ফিল্ড কেমন হবে ? ফিল্ডের পরিবেশ ভাল হলে তো কথাই নেই শুধু চার আর ছয় হবে নো প্রোবলেম।
সাদিয়া-যেমন চাইবেন তেমনভাবে সাজানো যাবে। তেমনভাবেই তৈরী করে নিব। আপনার মর্জি-জো হুকুম জাহাপনা। আমি আপনার বাঁদি হয়ে আপনার সেবা করতে প্রস্তুত আছি।
আমি-তাহলে ফিল্ড রেডি রেখো। আমি সময়মতো ব্যাট করতে ফিল্ডে নেমে যাব। সাথে কিছু আনতে হলে বলো। আমি কভার পছন্দ করি না। কেমন যেন টুপি পরা পরা লাগে। চামড়ার ঘর্ষনে বিদ্যূত উৎপন্ন হলে সেটাই ভাল। বাই।
আমি আর কথা না বাড়িয়ে আমার লাঞ্চের সময় শেষ হওয়ায় আমি ক্লাসে ঢুকে গেলাম। মেসেজ করতে করতে আমার বাড়া তো পুরাই খাড়া হয়ে দাঁড়িয়ে গেল। কোনরকমে প্যান্ট ঠিক করে বাথরুম সেরে ক্লাসে জয়েন করলাম। সন্ধ্যার কিছু পরে আমি সাদিয়ার বাসায় ঢুকলাম। কলিং বেল দেয়ার সাথে সাথে যেন দরজা খুলে গেল। সাদিয়ার মনটা খুব ফুরফুরে লাগছিল। ঘরে ঢোকার সাথে সাথে সাদিয়া আমাকে বলল-খুব ক্লান্ত লাগছে কি জনাবের। হাত-পা মালিশ করতে হবে ? অথবা অন্য কোন সেবা ? আপনার ভাই বলে গেছে আমি যেন আপনার ঠিকমতো টেক কেয়ার করতে।
আমি বললাম-শরীরটা ক্লান্ত লাগছে। দুধ-মধু আছে কিছু ঘরে ? তাহলে গায়ে বল পেতাম।
সাদিয়া-দুধ মধু সবই তো আছে কিন্তু রেডি করা নাই যে। রেডি করে বানিয়ে খেতে হবে। ঠিক আছে আপনি ফ্রেস হন, ব্যবস্থা হয়ে যাবে একটা যেভাবে হোক। বান্দা আপনার জন্য সব করতে প্রস্তুত।
আমি-ঠিক আছে তোর এতো ন্যাকামি করতে হবে না। আমি ফ্রেস হই তারপর একটু কফি খাব।
সাদিয়া-কেন দুধ খাবেন না ?
আমি-তুই বললি রেডি নাই তাই মনে করলাম পরে একবারে ফ্রেস হয়েই খাব।
সাদিয়া-ঠিক আছে তাহলে ফ্রেস হন।
আমি জামা-কাপড় চেঞ্জ করে বাথরুমে ঢুকে গেলাম আর সারা শরীরে ভাল করে সাবান দিয়ে অনেকক্ষণ সাওয়ারের নীচে দাড়িয়ে স্নান করলাম। বাড়া তো ফুলে আছে। ওর গায়ে জল ঢাললাম অনেক করে। লুঙ্গি পরে একটা টি-শার্ট গায়ে দিয়ে সোফায় বসলাম। সাদিয়া কফি দিল। ছেলেটা মনে হয় ঘুমে আছে। কথা বলছি আর ওর মাইসহ সারা শরীর দেখছি। একটা সুন্দর ফাটাফাটি গেম এর আগাম আবেশে মনটা বার বার শিহরিত হচ্ছে। পুলকিত হচ্ছে কি জানি সাদিয়া কে কিভাবে পাব। সাদিয়া আমার পাশে এসে গা ঘেষে বসে কথা বলতে শুরু করল। একটু একটু করে কাছে আসতে লাগল। আমি একসময় ওকে কাছে টেনে এনে আমার কোলের উপর বসালাম। আমার ধোন খাড়া হয়েই আছে। ওর পাছায় আমার বাড়ার ঘষা লাগছে। মাই দুটো টিপতে লাগলাম আর কিস করতে লাগলাম। সাদিয়া হঠাৎ আমার কোল থেকে নেমে বলল-এখন কিছু না চলেন আমরা সকাল করে রাতের খাবার খেয়ে নেই তারপর যা হবার করা যাবে। আমি মেনে নিলাম আর ওকে ছেড়ে দিলাম। সাদিয়া উঠে গেল। গিয়ে ওর ছেলেকে উঠাল আর দুধ খাওয়াল। কিছুসময় পর আমরা রাতের খাবার খেয়ে নিলাম। সোফায় বসে টিভি দেখলাম কিছু সময়। তারপর ব্যালকনিতে গিয়ে সিগারেট টানলাম। রকিং চেয়ারে দুলতে দুলতে ভাবছি কি হতে চলেছে। সাদিয়াকে আজ কেমনভাবে চুদব কি কিভাবে চুদব। ওর মাই পাছা আজ কামড়ে কামড়ে ছিঁবড়ে করে ফেলব। সাদিয়া এতো কামুক আগে তো বুঝিনি কখনও। আর মিজানও বা আজই চট্টগ্রাম গেল কেন ? সিগারেট শেষ করে ব্রাশ করে রুমে বিছানায় গা এলিয়ে দিলাম আর মোবাইল ঘাটছিলাম। সাদিয়া মনে হয় বাথরুমে আছে। জলের শব্দ পাচ্ছি বাথরুম থেকে। সব কাজ সেরে মনে হয় স্নানে গিয়েছে। আমি অপেক্ষা করতে লাগলাম। অপেক্ষার প্রহর শেষ হতে চায় না। ঘরে একটা ডিম লাইট জ্বলছে। অল্প আলোতে আর মোবাইলের আলোতে মাঝারী গোছের স্বল্প আলোর ঝিম মারা পরিবেশ।
রাত ১০.৩০ দেখলাম মোবাইলের ঘড়িতে। এমন সময় সাদিয়া কে আসতে দেখলাম আমার বিছানার পাশে। দরজা বন্ধ করার কোন ঝামেলা নেই কারণ বাসায় আমি আর সাদিয়া ছাড়া ওর ছেলে আছে। ছেলেটাকে ঘুম পাড়িয়ে এসেছে। এসেই সরাসরি আমার বুকের উপর ঝাঁপিয়ে পড়ল। আর কিস্ করতে লাগল। আমি ওর ঠোঁট টেনে নীচের ঠোঁট চুষছি। সাদিয়া একটা পাতলা ট্রান্সপারেন্ট নাইটি পরেছে। নীচে মিষ্টি কালারের একটা ব্রা এবং লাল প্যান্টি। এমনিতেই সাদিয়া বেশ ফর্সা তাই ব্রা প্যান্টির পাশে তার শরীরের সাদা অংশগুলো অপূর্ব লাগছে হালকা আলোতে। আমাকে চুমু খাচ্ছে আর বুকের উপর ডলাডলি করছে। তারপর সাদিয়া আমার দুই পাশে পা রেখে দাড়িয়ে ওর নাইটি খুলে ফেলল। এখন শুধু ব্রা আর প্যান্টি পরা সাদিয়ার। এক সেক্সি দেবী যেন আমার শরীরের দুই পাশে পা রেখে দাড়িয়ে আছে।
সাদিয়া বলল-বাকিটা কি আমি খুলব নাকি আফ্নে খুলবেন আমার রাজা ? আমি চাই আফ্নে আমার সব সব খুলে চুষে কামড়ে খেয়ে সব চুপ্ষে করে ফেলেন।
আমি বললাম-প্রথম কথা হচ্ছে এখন কোন আপনি-আপনার হবে না শুধু তুই তুকারি কারণ চোদনের সময় খিস্তি ছাড়া চোদন জমে না। তুই রাজি আছিস ? আমরা চোদাচুদি করব এটা তো জানি তাহলে আপনি করে কথা বললে আমরা চোদাচুদিতে কোন মজা পাব না।
সাদিয়া-জো হুকুম জাহাপনা। খোল তোর বান্দির ব্রা-প্যান্টি। এই কয়দিন আমি তোর বান্ধা গোলাম হয়ে তোর সেবা করতে প্রস্তুত। বল এবার কিভাবে তোকে সেবা করব ?
আমি সাদিয়াকে কোলে রেখেই উঁচু হয়ে বসে ওর পিছনে হাত দিয়ে ব্রা এর হুক খুলে দিলাম আর ঝুপ করে পড়ল ব্রা নীচে। আমার চোখের সামনে সাদিয়ার উন্মুক্ত খোলা মাই। ওহহহহহ্ কি সুন্দর খাড়া খাড়া ঈষৎ ঝুলে পড়া দুধে টইটুম্বুর সাদিয়ার মাই। নিপল দুটো আমার দিকে তাকিয়ে আমাকে কাছে ডাকছে। আমি আলতো করে একটা মাইতে মুখ দিলাম। সাদিয়া বলল-এই যে তোর দুধ। খা দেখি কতো খেতে পারিস। দুধ ভরা আছে। এখন ছেলে কে কম খাইয়েছি তোকে খাওয়াব বলে। তুই দুধ খেতে চেয়েছিস্। আর মধু সেটা পরে খাওয়াব। আমার শক্ত ধোনের উপর বসে সাদিয়া এসব করছে। বাড়ার উত্তাপ ওর প্যান্টির উপর দিয়ে ওর গুদে লাগছে। আমি দুই পাশ দিয়ে হাত দিয়ে সাদিয়ার কোমর জড়িয়ে ধরে ওর মাইতে চুমু খেলাম। জিহ্বা দিয়ে চাটা দিলাম। বোটা চাটলাম সাদিয়া কেঁপে উঠল। হাত দুটো উপরে তুলে বুকটা টান টান করে দিল আর ওর মাই দুটোও আরও ঘাড়া হয়ে গেল। আমি ওর মাইতে মুখ ডুবিয়ে দুধ খেতে শুরু করলাম। আহহহহহহ্ কি টেষ্টি ! অপূর্ব অসাধারণ ! খুব করে আমি মাই টেনে টেনে দুধ খাচ্ছি আর সাদিয়া সুড়সুড়িতে উহহহহে্——আহহহহহহ্হ——–উমমমমম্ করছে। একটা শেষ হলে আর একটা খেলাম। এবারে দুই হাতে একটা একটা করে মাই ধরে ধরে টিপে টিপে দুধ খেতে খেতে মাই দুটো চুপষে করে ফেললাম——-খা খা আমার মাই খা——–খেয়ে খেয়ে ওদুটোকে চুপষে করে ফেল———-আমার বড় খোকার দুধ খাওয়ার খুব শখ হয়েছে———নে খা খা বলে মাই দুটো আরও আমার দিকে ঠেলে দিচ্ছে। এখনও আমার মাই খাওয়া শেষ হলো না তাহলে আমার গুদ ঠাপাবি কখন ? আমার গুদে যে সুনামি ডেকে গেছে। রসে তো আমার সব ভিজে একাকার। আমায় ঠান্ডা করবি কখন ?
আমি-করবো রে তোর সব আজ ঠান্ডা করব——–আগে দুধ খেয়ে গায়ে শক্তি বাড়াই তারপর না গুদ ঠাপাবো——–তোর মধু খাব——-রসিয়ে রসিয়ে খাওয়াটা আমার অভ্যাস——–ধরেই চোদন দেয়া আমার স্বভাবে আসে না, তাই একটু সবুর কর আর একটু দুধ খাই তারপর আরও রস বের করবো তোর।
আমি মাই খাওয়া ছেড়ে ওর মাই টিপলাম আর ঘারে গলায় কানের লতিতে সব জায়গাতে মুখ ঘষে ঘষে আদর করলাম কামড়ালাম। সাদিয়া আমার কোলের উপর বসে আছে। এবারে আমাকে আবার চিৎ করে শুইয়ে দিয়ে উঠে দাড়ালো আর ওর প্যান্টি খুলে ফেলল। প্যান্টি খুলে ভেজা জায়গা আমার নাক মুখে ডলে দিয়ে বলে-দেখতো কেমন গন্ধ। ভাল লাগে কিনা এমন গন্ধ। এবারে আমার মুখের উপর ওর গুদ নিয়ে এসে বলল আগে দুধ দিয়েছি এবার আমার মধু খা বানচোৎ। আমার মুখের উপর ওর গুদ রেখে উপর নীচ ঘষতে লাগল। আমি ওর পাছার পিছনে দুই হাত দিয়ে সুন্দর করে ওর সেভড গুদ দেখলাম। কি ওয়ান্ডারফুল ! সত্যিই অসাধারণ লাগছে সাদিয়ার ফোলা ফোলা গুদটা। মনে হয় সন্ধ্যার পরই ওর গুদ সেভ করেছে। ওর গুদটা আমি পজিশন মতো নিয়ে আলতো করে গুদে চুমু খেলাম। তারপর শুরু করলাম আমার জিহ্বার কারুকাজ। জিহ্বা দিয়ে নীচ থেকে উপর পর্যন্ত লম্বা লম্বা টান দিতে লাগলাম। রসে ভিজে একাকার হয়ে গেছে ওর গুদ। আস্তে আস্তে আমার মুখের সাথে চেপে ধরে ওর ক্লিটোরিসে আমার মুখ দিয়ে চুষতে লাগলাম। এবার সাদিয়া মনে হলো যেন লাফিয়ে উঠল। শিউরে শিউরে উঠছে আর খিস্তি করছে———ওরে আমারে কি মাইরা ফালাইবি———আমি তো আর পারছি না———তোর ধোন ঢোকা আমার গুদে——-ঠান্ডা কর আমার গুদ———বড্ড জ্বালাইছোস্——–আর না রে আমার ভাতার———-তোরে এসব এমন করে কে শিখাইছে———-মাইয়া মানুষ গুলান তোর কাছে আইলে আর বাঁচন নাইকা——-দে দে দে না দাদা তোর বাড়া দিয়ে আমারে ঠাপা———আচ্ছা মতো ঠাপা। এসব বলছে আর আমার মাথা চেপে ধরে আছে ওর গুদের সাথে আর আমার নাক মুখ সব রসে মাখামাখি করে ফেলছে। এবারে সে তার গুদ খুব দ্রুত আমার নাক মুখ জিহ্বা সব একসাথে ঘষছে। আমি বুঝলাম সাদিয়ার অর্গাজম হবে তাই আমিও ওকে জোরে জোরে মুখ ঘষতে লাগলাম আর ক্লিটোরিসে মুখ লাগিয়ে কামড় দিচ্ছি আচ্ছামতো চুষছি। এভাবে করতে করতে সাদিয়া————ওওওওওওওওওরেররেএএএ———–ধর ধররররররররর———–আমার গুদের জল খসলো রেএএএএএএএ———একরাশ রস ছেড়ে দিলো আমার মুখে———-নে নে আমার মধু খা——–মধু খেতে চাইছিলি——-নে আমার মধু খা———দেখ কেমন টেষ্ট আমার গুদের মধুতে——–আরও খাবি——-নে নে আমার সব মধু আজ তোর জন্য——–কত খাবি খেয়ে নে——–যা আছে ভিতরে সব আজ তোকে দিয়ে দিলাম——–ওরে ওরে আমার কেমন কেমন লাগছে——–ওহহহহহহ্ কি আরাম——–আহহহহহ কি যে আরাম ——-আহহহহহহ্। আমি চুক চুক করে সাদিয়া রস খেতে লাগলাম। নোনতা নোনতা টেস্টি টেস্টি একটা অন্যরকম স্বাদ। জিহ্বা দিয়ে চেটে চেটে খেলাম।
সাদিয়া একরাশ মধু ঢেলে দিয়ে আমার পাশে বিছানায় ধপাস করে শুয়ে পড়ল—-এতো কায়দা কোথায় শিখেছো দাদা ? মেয়ে ভোলানো মেয়ে পটানো মেয়েমানুষ রসিয়ে রসিয়ে খুন করে তারপর তার গুদ মারা গুদ ঠাপানো এমন কৌশল কোথায় শিখেছো ?
আমি বললাম-কেন তোর বর মিজান তোর রস মধু খেতে চায়নি কখনও ? তোর তো রস ঝরেছে এবার আমার ডান্ডা ঠান্ডা কর। সাদিয়া বলল-দাঁড়া আমি ছেলেটাকে একবার দেখে আসি। তাই বলে উঠে ওদের ঘরে গিয়ে ছেলেকে দেখে আবার ফিরে এসে আমার পায়ের কাছে বসল। আমার তখনও লুঙ্গি পরা আছে। সাদিয়া লুঙ্গির উপর দিয়েই আমার বাড়া ধরল আর যেন লাফিয়ে উঠল ! কত্তো বড় রে তোর ডান্ডা ! আমার লুঙ্গির গিট খুলে লুঙ্গিটা পা গলিয়ে বের করে ফেলল আর বাড়া দেখে——-ওরে আমার ঘোড়ার বাড়া এ আমি কেমন করে আমার গুদে নেব——-এতো ছোট খাঁটো বাঁশ রে দাদা——–মাইরি আজ আমি মরেই যাব———তোর এই বাঁশ আমার গুদে গেলে কি যে বিস্ফোরণ হবে——–আমার গুদ ফেটে আজ রক্ত বের হবে। এই বলে আমার বাড়া মুঠো করে ধরল। বাড়ার মাথায় ছাল ছাড়িয়ে উপর নীচ করছে। বাড়ার মাথায় কামরসে ভিজে আছে।
সাদিয়া বলে-এতোদিন তো কাটা বাড়া দেখেছি আজ আকাটা বাড়া আমার গুদে নেব। আমার একটা অন্যরকম ফিল হচ্ছে কিন্তু এ আমি আমার গুদে ভরব কিভাবে তাই শুধু ভাবছি।
আমি বললাম-মেয়েদের গুদ ইলাস্টিক টাইপের তাই যতো বড় বাড়াই হোক না কেন তা গুদ ঠিক মাপ মতো ম্যানেজ করে ঢুকে যায় আর ঠাপ খায়। সাদিয়া আমার বাড়া মুঠি করে ধরে উপর নীচ করছে, খেঁচে দেবার মতো মাঝে মাঝে ঘন ঘন করছে। এবারে ধোনের মাথায় তার জিহ্বা ছোঁয়ালো আর চাটতে লাগলো। মুখের মধ্যে নিল——–ওরে বাব্বা এতো মোটা যে আমার মুখেই ঢুকছে না তাইলে আমার গুদে ঢুকবে কিভাবে ? সাদিয়া আমার বাড়ায় থুথু মাখিয়ে ওর দুই মাইয়ের মধ্যে বাড়া নিয়ে মাইচোদা করতে লাগল। আমার বাড়া ধরে ওর মাই তে বাড়ি দিতে লাগল। বার বার উপর-নীচ করছে আর আমার বাড়া ওর থুতনিতে গিয়ে মাঝে মাঝে ঘাঁ মারছে—-আহহহহহহহ্ কি যে মজা হচ্ছে !
আমি বললাম-ঢুকবে রে তুই অতো চিন্তা করিস্ না। একবার ঢুকে গেলে তো কথাই নেই শুধু আরাম আর আরাম ঠাপ আর ঠাপ। আমি সাদিয়া কে আমার ধোনের উপর উঠতে বললাম-আজ তুই আমাকে চুদবি। আমার বাড়ার উপর তোর গুদ নিয়ে আয় আর আস্তে আস্তে করে টিউবওয়েল বোরিং করার মতো করে গুদে বাড়া ঢোকা। সাদিয়া একরাশ থুথু ছিটিয়ে দিল আমার বাড়ার উপর আর হাত দিয়ে উপর নীচ করে ভালভাবে থুথু মাখিয়ে পিচ্ছিল করল। একহাতে আমার বাড়া ধরে তার উপর গুদ ফাক করে বসতে শুরু করল। সাদিয়াকে আমার শূলে চড়ালাম। প্রথমে ঢুকতে চায় না। একটু একটু করে চেষ্টা করে বাড়ার ছাল ছাড়িয়ে গুদের মুখে সেট করে একটু চাপ দিল নীচের দিকে। বাড়ার মুন্ডিটা কষ্ট করে পুঁচ করে ঢুকে গেল। আবার চাপ দিল——-আর একটু ঢুকল——-আবার চেষ্টায় আর একটু——এবারের চাপে অর্দ্ধেক ঢুকল——–ইয়া আল্লাহ্ বলে দিল এক রামঠাপ নীচের দিকে———-আহহহহহহহ্——কি যে যাইতাছে রে মাবুদ্———এ কত্তো বড় আর মোডা——-এমন বাড়া মানষের হয়——–ঘোড়া গাঁধার হয় শুনছি তাই বলে মানষের এমন বাড়া ! ওহহহহহহ মাগো বাবাগো কি যে যাইতাছে——-গুদ আজ ফাইটাই গেল মনে হয়। নিজে হাত দিয়ে দেখে বাড়ার সবটা ঢুকেছে কিনা। সব ঢুকছে নি দাদা পুরাটা তোর ঘোড়ার বাড়া ? কি যে একখান বাঁশ বানাইছোস্ তোর বউ তো পাগল অইয়া যাইব। আমি বললাম-হুমম্ ঢুকছে। আমি উঠে বসে সাদিয়াকে জড়িয়ে ধরে ওর মাই টিপলাম আর দুধ খেলাম।
এমন সময় মিজানের ফোন এলো । রিং হচ্ছে কিন্তু সাদিয়া ব্যথায় কুঁকড়ে যাচ্ছে তাই ফোন রিসিভ করছে না। আমি ফোনটা এগিয়ে দিয়ে বললাম-রিসিভ কর নাহলে অন্যকিছু মনে করতে পারে। সাদিয়া ফোন ধরল আর লাউড স্পীকার দিয়ে দিল। বাড়ার উপর আপ-ডাউন করছে আস্তে আস্তে সামনে পিছনে করছে আর ওওওওওওহহহহ——-আহহহহহহ্———ইসসসসসসসস্———উমমমমমমম্ম।
সাদিয়া-হ্যালো ভালা আছোনি ? কি করো ?
মিজান-হুম্ বউ ভালা আছি। তুমি কি করো ? পোলাই ঘুমাইছে নি ?
সাদিয়া-হঃ ঘুউউউমাইইইছে।
মিজান-তুমি অমন করতাছো ক্যান ?
সাদিয়া-আর কইও নাআআআআআ———- আমার নাভির প্রায় সাত-আট ইঞ্চি নীচে চেরার মাঝে খুব চুলকাইতেছিল। তয় দাদারে কইলাম ওষুধ দিতে——-দাদায়য়য়য় এমন একখান——–ক্যাএএএএএপসুল দিচ্ছে যেমন মোডা তেমন লম্বা——-গিলতে যাইয়া গলায় আটকে গেএএএএছে———ব্যাবাগ্ ব্যাথা হরতাছে——-মেলা কষ্টে তাই গেলান লাগছে। অহন তাই আআআআআরারামমমমম হইছে——–চুলকানিও থামছে——–বড্ড চুলকাইতেছিল——-সহ্য করন যায় না———-চুলকাইতে চুলকাইতে রস বার কইরা হালাইছিলাম———তারপর কি রস যে ঝরতাছে তুমারে বুঝাইতে পারুম না।
মিজান-বউ তুমি অমন করতাছো কেন ?
সাদিয়া-তুমি বুঝবা না তোমার অইলে তুমি বুঝতা কেমনভাবে যাইতাছেএএএএএ। যে জ্বলা জ্বলছে একেবারে কলজা পর্যন্ত জ্বলতাছে। তুমি খাইছো নি? কবে আইবা বাসায় ?
মিজান-হঃ খাইছি। আমার অহনো কাজ সারতে পাঁচ ছয় দিনতো লাগবোই।
সাদিয়া-ঠিক আছে তুমি কাজ সাইরাইয়াই আহো। চিন্তা কইরো না দাদারে আমি দেইহা রাহুম নে।
সাদিয়া ইচ্ছা করে লাইন কেটে দিল কারণ ওর চুদে আরাম হচ্ছিল না। এবারে নিজে নিজে কয়েকটা ঠাপ মারল——–ওওওওওও——-স্বগ্গে যাআআআআআই——নে নে আমার চোদন খা। নীচ থেকে ঠাপ মার।
আমি বললাম-চুতমারানী মাগি তুই উচু হ আমি ঠাপাবো। সাদিয়া তার দুই থাইয়ের উপর ভর দিয়ে পটি স্টাইলে পাছা উঁচু করে ধরল আর আমি ঠাপাতে লাগলাম———নে নে খানকি মাগি আমার ঘোড়ার বাড়ার ঠাপ খা———দেখ কেমন আরাম লাগে——-এ জম্মের আরাম——–এমন ঠাপ ঠাপাবো যে তোরে আবার পোয়াতি বানায়ে দিয়ে তারপর আমি যাব———এমন বাড়ার চোদন তো কখনও খাসনি——-এই আকাটা বাড়ার ঠাপ খেয়ে দেখ তোর কাটা বাড়ার থেকে বেশি আরাম দেবে———নেএএএএএ——–ওরে আমার চোদনখোর রেন্ডি তোর গুদের রস কতো আছে আজ আমি দেখে ছাড়ব।
সাদিয়া-মার মার মার তোর মাগিরে ঠাপ মেরে মেরে গুদ ফাটাই দে———রেন্ডি চুদা বানচোৎ তোর যেএএএএএ——- বাআআআড়ার সাইজ তাতে আআআআমি আবার পোয়াতি হবো আর তোর বীর্যে যে ছেলে হবে তার চোদন খাব আমি——–মার মার জোরে জোরে মার——ওহহহহ্হ্ কি যে হচ্ছে আজ—–ভূমিকম্প হচ্ছে নাকি রে আমাদের বাসায়——–আর কতো তোর ধোনের জোর———শেষ হয় না কেন ?
এভাবে মিনিট পনেরো আমার উপরে উঠিয়ে সাদিয়া কে ঠাপিয়ে ওকে নীচে ফেলে খাটের কিনারে নিয়ে গিয়ে মিশনারিতে চুদলাম। পা দুটো সোজা রেখে আমার ঘাড়ের উপর নিয়ে মাই দুটো দুই হাতে ধরে স্টীয়ারিং ঘোরানোর মতো করে দুই হাতে টিপতে টিপতে কোপালাম———নে নে সাদিয়া আমার বান্দি———–এবারে আর তোরে কষ্ট দেব না———–জোরে জোরে মারলাম ঠাপ———পকাৎ পকাৎ পক পক পক শব্দ হচ্ছে। আমার মাল আউট হবে রেএএএএ——–ওরে ওরে আমার ঠাপানি মাগি তোর গুদে আমার মাল দিয়ে ভরে দেব। আমি কয়েকটা জোরে জোরে ঠাপ মেরে সাদিয়ার গুদে ঢেলে দিলাম। সাদিয়ারও একই সময় অর্গাজম হলো তাই ও আমাকে জোরে বুকের সাথে জড়িয়ে ধরে ধোনের সাথে গুদ চেপে ধরে শুয়ে থাকল কিছু সময়।
বাথরুম থেকে আমরা ফ্রেস হয়ে এসে যে যার কাপড় পরলাম। সাদিয়া কে জড়িয়ে ধরে অনেক করে আদর করে আবার মাই টিপে কিছুক্ষণ ওর দুধ খেয়ে ওকে বললাম শুতে যেতে আর ভোরবেলায় যেন ওকে আবার পাই তাই বলে ওর ঘরে ওকে দিয়ে আসলাম। আমি বললাম-সাদিয়া কাল তোকে আমি অন্যরুপে দেখতে চাই——-একেবারে একজন মুসলমান ঘরের বৌ এর মতো। তারপর যা করার আমি করব। আর তোর বর তো তোর গুদের উদ্ভোধন করেছে আমার জন্য কিছু নেই উদ্ভোধন করার মতো ? কাল আমরা অন্যরকমভাবে অন্যভাবে চোদাচুদি করব। সাদিয়া বুঝল আর মিচ্কি হাসল কিন্তু কোন উত্তর দিল না। আমাকে জড়িয়ে চুমু খেয়ে বিছানায় চলে গেল। ওর ছেলে তখন ঘুমাচ্ছে। শেষরাতে ঠিক ভোরের আগে আগে সাদিয়া আবার আমার বিছানায় এলো আর আমরা এক রাউন্ড চোদাচুদি করে বাকি সময় জড়িয়ে ধরে ঘুম দিলাম। সকাল নয়টার পর আমি ট্রেনিং এ চলে গেলাম।
আমি ট্রেনিং শেষে ফেরার সময় কিছু আইস-ক্রীম, স্নাকস্ আর একটা এ্যানাল জেল কিনে সন্ধ্যায় বাসায় ফিরে কলিং বেল দিলে সাদিয়া দরজা খুলল। একি ! পুরা কালো একটা বোরকা দিয়ে সাদিয়া মোড়ানো। শুধুমাত্র চোখ দেখা যাচ্ছে। হাতে পায়ে মোজা পরা। শুধু বোঝা গেল সাদিয়া একটা হাসি দিল। আমি বলেছিলাম পুরা মুসলমানের ঘরের বউরা যেমন পর্দানশীল থাকে তেমন বোরকা দিয়ে নিজেকে মুড়ে রেখেছে। সবকিছু ঢাকা তাই কেমন যেন আরও বেশি আকর্ষনীয় লাগছে। না জানি ওর নগ্ন শরীরটা কেমন হবে এমন চিন্তা করে যদিও আগেই আমি ওর সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে দেখে নিয়েছি। আমি ওর কানের কাছে মুখ নিয়ে আস্তে করে বললাম-এই ড্রেসে তুই আজ বিছানায় যাবি আর আমি নিজ হাতে তোর সব খুলে ল্যাংটা করে তারপর গাদন দেব আজ তোর গাঁড় ফাটাবো। সাদিয়া হাসল কিছু বলল না আর চলে গেল। আমি পোষাক খুলে একটু বিশ্রাম নিয়ে বাথরুমে ঢুকে গেলাম স্নান করে ফ্রেস হলাম। কফি খেলাম সোফায় বসে। কিছুক্ষণ ওদের ছেলেটার সাথে খেলা করলাম। এর মাঝে সাদিয়া দুই একবার আমার এসেছিল কিন্তু তার সেই বোরকা খোলে নাই। আমি তাকে বলেছিলাম যে আমিই তার সব পোষাক আজ খুলব তাই সে তার বোরকা খোলেনি। আমরা রাত সাড়ে নয়টার মধ্যে আমাদের রাতের খাবার খেয়ে নিলাম। আমি সিগারেট টেনে ফ্রেস হয়ে বিছানায় গা ছেড়ে দিলাম। মোবাইল টিপছি রাত কয়টা বাজল আন্দাজ করিনি। রড লাইটটা হঠাৎ নিভে গেল আর ডিম লাইট জ্বলে উঠল। তাকিয়ে দেখি সাদিয়া গুটি গুটি পায়ে আমার বিছানার পাশে আসছে হাসতে হাসতে। ওর শুধু মুখটাই দেখা যাচ্ছে। এখনও বোরকা পরা আছে। আমার পাশে এসে বসে পড়ল আর বলল-কি গো মশায় তুই নাকি আজ আমারে নিজ হাতে ল্যাংটা করবি ? তা কখন করবি ? আমার গুদ বার বার ভিজে যাচ্ছে তোর আদর খাবার চিন্তায় চিন্তায়। সারাদিন কতোবার তোর বাড়ার কথা ভেবে ভেবে আঙ্গুল মেরেছি। সত্যিই কি তুই আমার গাঁড় মারবি ? আমার তো ভয় করছে তোর যে বাঁশ তা আমি গুদে নিতে তাই ভয় পাই, গুদে ঢোকে না তাইলে পোঁদে ঢোকবে কি করে ? আমি তোকে আমার নতুন ফুঁটো উদ্ভোধন করার সুযোগ দিতে চাইছি কিন্তু আমার তো সত্যিই ভয় করছে রে আমার দাদা।
আমি বললাম-তোর কোন ভয় নেই রে সাদিয়া। আমি তোকে ব্যথা দিব না। হয়ত একটু ব্যথা লাগবে তবে পরে দেখবি সত্যিই এটা একেবারে আলাদা ফিলিংস। আমি সব ব্যবস্থা করে রাখছি যাতে তোর বেশি ব্যথা না লাগে। আমি আজ তোর সব কাপড় খুলব আর সব সব জায়গাতে আদর করব খুব খুব করে কিন্তু তুই মোটেই আমাকে বাঁধা দিতে পারবি না । আর আমরা আজ সারা ঘর ধরে বিভিন্ন জায়গাতে চোদাচুদি করব।
আমি সাদিয়ার মুখ দুই হাতে ধরে টেনে মুখের কাছে এনে একটা লম্বা কিস করলাম। ওর বোরকা পরা আছে তাই আগে ওর মাথার পার্টটা খুললাম। আমি উঠে দাড়ালাম সাদিয়ার সামনে। ওকে কাছে টেনে নীচের ঠোঁটটা মুখের মধ্যে পুরে চুমু খেতে লাগলাম। এবারে ওর নীচের অংশ খোলার জন্য বুকের সামনের দিকে সব বোতাম একে একে খুললাম। একি ! সাদিয়া বোরকার নীচে কালো ব্রা প্যান্টি ছাড়া কিছুই পরেনি। অপূর্ব কি ফাটাফাটি লাগছে। বোরকাটার বোতাম গুলো সব খুলে দেয়ার সাথে সাথে ঝুপ করে পড়ে গেল নীচে। আমি সেটা তুলে ছুঁড়ে ফেলে দিলাম। আমার বুকের সাথে ওকে চেপে ধরলাম। এবারে ব্রা খুললাম আর ওর দুধে ভরা মাই দুটো ব্রা এর বন্ধনী ছেড়ে মুক্ত হয়ে লাফিয়ে উঠল। আমার মুখ রাখলাম ওর বুকে। আদর করলাম বোটা দুটো মুচড়ে দিলাম। একটু আলতো করে মাই টিপে দিলাম। বেশি জোরে টিপলে আবার দুধ বেরিয়ে যাবে। তাই একটু টিপ দিতেই মাই থেকে দুধ ছিটকে আমার বুকে লাগল। আমি মুখ দিলাম আর টেনে টেনে একটু দুধ খেলাম। এবারে আমার হাঁটু ভেঙে নীচে বসে পড়ে ওর সাদা রংয়ের প্যান্টিটা খুলে দিলাম। সাদিয়ার নগ্ন যোনী আমার চোখের সামনে। জিহ্বা ছোঁয়ালাম যোনীদেশে। নীচ থেকে উপর জিহ্বা দিয়ে চাটা দিলাম। রসে ভেজা গুদ। সাদিয়া আহহহহহহহ উমমমমমম ইসসসসসস করে উঠল। আমি ওর পা দুটো ফাঁক করে দাড়াতে বললাম। সাদিয়া পা ফাঁক করে দাঁড়াল। গুদের পাঁপড়ি দুটো দুহাতে টেনে ফাঁক করে আমি জিহ্বা ছোঁয়ালাম। গোলাপী রংয়ের গুদের ভিতরের আঠালো চ্যাট চ্যাটে আমার জিহ্বার ছোঁয়া পেয়ে আরও যেন রস ছেড়ে দিল। আমার একটা আঙ্গুল ওর গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম। পুঁচ করে ঢুকে গেল আমার আঙ্গুল ওর গুদের মধ্যে। ভিতরে অনেক গভীরে চলে গেল আমার আঙ্গুল। কয়েকবার চাটার পর সাদিয়া আমার মাথা ওর গুদে চেপে ধরল——-এমন করিস ক্যান আমার দাদা——–আমি তো তোর আদরে মরেই যাব——–এতো পাগল করা আদর আমার বর তো কোনদিন করেনি———উহহহহহহহ মাগো———-আহ্হহ্হ্হহহ্——–আমি আর পারছি না রে————আগে আমাকে এককাট চোদন দে তারপর যা করার করিস্ আমার দাদাভাই———-তোর পায়ে ধরি রে দাদা আমারে একটু চোদ——-আমার গুদে যে বান ডেকেছে রে——–এ রসের বানে তো সব ভাসিয়ে নিয়ে যাবে রে——–খুব কুট্কুট্ করছে রে চোদন খাবার জন্য———-তোর মোটা আর শক্ত বাড়ার ঠাপ খাবার জন্য কেঁদে কেঁদে ভাসিয়ে দিচ্ছে।
আমি বললাম-আমি তো বলেছি আজ আমি আদর করব কোন কথা হবে না আর আমাকে কোন ডিস্টার্ব করা যাবে না। এখনোতো কিছুই হয়নি রে আদরের আমার ঠাপ খাওয়া বান্দি। আজ তোকে এমন এমন আদর করব যে তুই সব ভুলে যাবি। একেবারে মনে করবি তোর বেহেস্তে আছিস্ আর শুধু সুখ খাচ্ছিস্। আমি আজ তোকে অনেক অনেক আদর করতে চাই। আমি উঠে দাঁড়িয়ে সাদিয়ার চুল খুলে দিলাম। অসাধারণ সৌন্দর্য লাগছে সাদিয়া কে। খোলা এলো চুলে সবকিছু খুলে নগ্ন হয়ে মাই গুদ সব বের করে পা ফাঁক করে চোদা খাবার জন্য মরিয়া সাদিয়া এখন আমার সামনে দাঁড়িয়ে। আমি ওর মাথা টেনে আামার বুকে আমার দুদু তে জিহ্বা ছোঁয়াতে বললাম। সাদিয়া আমার দুধের বোটায় জিহ্বা ছোঁয়ালো——-আহহহহহহহ্——–উমম্মমম্ উহহ্হহহ্ কি এক অসাধারণ আবেশ ভাল লাগা——–সারা শরীরে এক অন্যরকম শিহরণ——–সমস্ত শরীর যেন শিউরে উঠল আমার———-সমস্ত পুরুষ সত্তা জেগে উঠল। বুকের সাথে চেপে ধরলাম ওর মাথা। কামড়ে দিতে বললাম আমার দুদু দুটোকে। আমার লুঙ্গি খুলে ছেঁড়ে দিলাম। শক্ত হয়ে থাকা বাড়াটা সাদিয়ার গুদে বাড়ি খেল যেন। আমি সাদিয়াকে বিছানায় চিৎ করে শুইয়ে দিলাম আর হাত দুটো মাথার দুই পাশ দিয়ে উপরে রেখে ওর ওড়না দিয়ে হাত দুটো বেঁধে রাখলাম।
বললাম-চোখ বন্ধ রাখবে আমি যতো কিছুই করি না কেন ?
সাদিয়া বলে-তুই আমারে মারবার ধান্দা করতাছোস্ ক্যান ? আমারে কষ্ট দ্যাস্ ক্যান ? আমারতো নিচে জ্বলতাছে কামড়াইতাছে খুব। আমারে এট্টু ঢক মোতোন চোদন লাগা। গুদ ফাটায় দে আমার।
আমি বললাম-তোকে আচ্ছা মোতোন চোদন লাগাবো তয় একটুক্ষণ অপেক্ষা কর।
সাদিয়া কে চোখ বন্ধ রাখতে বলে আমি ফ্রিজ থেকে আইসব্যাগ আর আইস-ক্রিম নিয়ে এলাম। সাদিয়া পায়ের কাছে হাঁটু ভেঙ্গে বসে ওর পায়ের পাতা দুটো ধরে বুড়ো আঙ্গুলে চুমু খেলাম। আঙ্গুল নিয়ে মুখে দিয়ে চুষতে লাগলাম। সাদিয়ার সুড়সুড়ি লাগছে আর পা ছাড়ায়ে নিতে চাইছে। আমি সোজা করে দিয়ে এবারে আইসব্যাগ ওর পা থেকে বোলানো শুরু করলাম। আস্তে আস্তে পা হাঁটু থাই সব জায়গাতে আইসব্যাগ ঘুরাচ্ছি আর একটা একটা করে চুমু খাচ্ছি। সাদিয়া শিউরে উঠছে আর মাঝে মাঝে খিস্তি দিচ্ছে-ওরে বোকাচোদা আমারে কি জ্বালান জ্বালাইতোছোস্ ? আমি কোন কথায় কান না দিয়ে আমার কাজ করে যাচ্ছি। ওর থাইতে আর গুদের চারিপাশে খুব করে ব্যাগ ঘষলাম। তারপর নাভি পেট মাই সব সব জায়গাতে ঠান্ডা পরশে সাদিয়া ছট্ফট্ করছে। মাইয়ের পাশে, বোটার উপর, পাশে, বগলে আইসব্যাগ ঘষলাম। ওর মাই দুটো ঠান্ডা পেয়ে আরও যেন খাড়া খাড়া হয়ে উঠল। ব্যাগটা একটু হাতে ধরে রেখে একটা মাইতে মুখ দিলাম। সাদিয়া উমমমমমম্ উহহহহ্হ্ আহহহহহহহ্ করে উঠল। আমি একহাতে একটা মাই মুখে পুরে দিয়ে চুক চুক করে দুধ খেতে লাগলাম। বোটা চাটলাম। মাই টিপলাম। সাদিয়ার গুদ রসে একেবারে বান ডেকেছে। ওর থুতনিতে ঠান্ড পরশ দিয়ে আমি আইসব্যাগ রেখে এবারে কাপ আইস-ক্রিম নিয়ে এলাম আর কাঠি দিয়ে আইস তুলে প্রথমে সাদিয়ার সেভড গুদে আইস-ক্রিম মাখালাম অনেক করে। সাদিয়া বলে উঠল-কি যে করতাছে আমারে আজ আর বাচন রাখবো না। ওরে আমারে এট্টু চোদন লাগা তোর দোহাই লাগে। আমি কোন কথা না শুনে গুদের উপর আমার জিহ্বা নিয়ে গিয়ে আইস চাটা শুরু করলাম। লম্বা লম্বা চাটা দিয়ে আইস খাচ্ছি। ওর গুদু সোনায় লম্বা টান দিচ্ছি নীচ থেকে উপর। জিহ্বা ঢুকায় দিলাম গুদের ভিতর। আইস এর মিষ্টিভাব আর সাদিয়ার গুদের রসে মিলে মিশে একটা অন্যরকম স্বাদ লাগল। এরপর আমি ওর দুই মাইতে আচ্ছামতো আইস-ক্রিম লাগালাম আর চাটা দিতে লাগলাম। সাদিয়া চোখ খুলে দেখে আর ছটফট করে। দুই হাতে দুই মাই ধরে টিপছি আর চাটছি মাই খাচ্ছি। কিছুসময় এমন করার পর আমি সাদিয়ার হাতের বাঁধন খুলে দিলাম। হাত খুলে দেয়ার সাথে সাথে সাদিয়া আমার মুখে কষে একটা চড় মারল আর ক্ষেপে উঠে বলল-ওরে গুদমারানি তোরে এসব কে শিখাইছে ? তোর বাড়া আজ আমি কেটেই ফেলব। আমারে আর কতো জ্বালাতন করবি ? আমারে কখন চুদবি ? আমার নীচেয় জল কয়বার খসেছে জানোস্ তুই। বলতে বলতে রাগতভাবে আমাকে ওর বুকের উপর টেনে নিয়ে আমাকে নীচে ফেলে দিয়ে আচ্ছামতো চটকাতে লাগল আর চুমু খাচ্ছে সাথে থাপ্পর মারছে। আমিও খুব এন্জয় করছি ওকে উত্তেজিত করে। আমি বললাম-চল্ এইবার তোকে গাদন দেব———–আচ্ছামতো ঠাপাবো রেন্ডি মাগি———-তোর গুদের জ্বালা এবার মিটায় দেব———-এমন চোদা চোদব যে এক সপ্তাহ তুই সোজা হয়ে হাটতে পারবি না——গুদ ফাটাবো।
সাদিয়া বলল-তাই ? ঠিক আছে দেখি কে কাকে চোদে। এই বলে বুকের উপর থেকে উঠে আমার শক্ত বাড়ায় একটু মুখ দিয়ে নিজের লালা মাখিয়ে বাড়ার উপর বসল আর আস্তে আস্তে ধোন গুদে ভরতে লাগল——–আহ্হহ্হহহ্হ কি যে রে মাইরি——–এমন বাড়া নাহলে কি বাড়া বলে——–যেখান দিয়ে যাবে জ্বলতে জ্বলতে যাবে——-কি একখান মোটা বাড়া শালা বানাইছে একেবারে ফাটায় দিবি আজ আমার গুদ——-মনে হয় যেন সারাজীবন এমন বাড়া গুদে ভরে রেখে ঘুমাই থাকি——–ওহহ্হহহহ্ কি যে যাচ্ছে——–যা যা ঢোক ঢোক কতদূর যেতে পারিস্ ঢুকে যা গুদের মধ্যে——-আঃহহ্হহহহহ্ কি আরাম আঃহহহহহহ্। কিছুক্ষণ সাদিয়া উপরে ঠাপানোর পর আমি বললাম-চল স্টাইল পাল্টাই। আমরা উঠে ড্রয়িং রুমে গেলাম। সোফার উপর সাদিয়া কে চিৎ করে শুইয়ে দিলাম। সোফার হাতলের উপর ওর পাছা রেখে মাজার নীচে কুশন দিয়ে এডজাস্ট করে পা দুটো উঁচু করে ধরে ঠাপান শুরু করলাম। সাদিয়ার পাছা-গুদ সোফার হাতলের উপরে উঁচু হয়ে আছে আর মাথা নীচু হয়ে সোফায় লাগানো। হালকা একটু হাঁটু ভেঙ্গে পুরো বাড়া ঢুকিয়ে চোদন দিচ্ছি। সাদিয়া-অঃঅঃঅঃঅঃ কিইইইইই যে শান্তি——–দে দে বাড়ার গুতো মার মার মার মার——–ওওওওওওও——-ইসসসসসসস্——-আমাআআআআর হবে রেএএএএ——–কতো শক্তি রে তোর বাড়ায়———তোর আউট হয় না ? সাদিয়া জল খসালো বুঝতে পারলাম।
আমি বললাম-হবে তো এতো তাড়াতাড়ি কেন তোর গুদ ফাটাই তারপর মাল তোর গুদে ঢেলে তোকে আবার পোয়াতি বানাবো——–আমার বীর্যে তুই পোয়াতি হবি———-তোর বরকে তালাক দিয়ে আমার রেন্ডি মাগী হয়ে থাকবি———-আমার ছেলের মা হবি।
আমি সাদিয়ার গুদে বাড়া ভরে রেখেই ওকে আমার কোলে তুলে নিলাম। সোফার থেকে সরে এসে দাড়িয়েই ওর দুই পায়ের নীচ দিয়ে হাত দিয়ে ওকে শূন্যে তুলে একটা দেয়ালে একটু ঠেস দিয়ে চুদতে লাগলাম। সাদিয়া গলা জড়িয়ে ধরে দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে আছে। সাদিয়া বলে-ওঃহহহহহহহ্ হোয়াট্ এ স্টাইল———বাঘের বাচ্চা চোদ চোদ যত পারিস্ চোদ——-ফাটায় দে গুদ——-তোর বাড়ার ঠাপে আমার গুদ ফেটে গেলেও মজা আছে———–এক সপ্তাহ কেন এক মাস আর চোদাব না——–মার মার কোপা———-হুহুহুমমমমম আমি মিজানরে তালাক দিয়েএএএএএএ তোর ঘরের রেন্ডি হয়ে তোর বীর্যে তোর ছেলের মা হবো আর তোর গাদন খাব———–আঃআঃআঃআঃআঃআঃহ্। ফ্যাট্ ফ্যাট্ শব্দ হচ্ছে গুদ আর বাড়ার ঠাপনে। এভাবে একনাগাড়ে দশ পনেরো টা ঠাপ মেরে ওকে কোল থেকে নামিয়ে দিলাম।
আমি বললাম-চল এবার ফাইনাল রাউন্ড মারি। আমি ওকে কোলে করেই ব্যালকনিতে নিয়ে গেলাম। ব্যালকনিতে একটা বেসিন আছে। বেসিনের উপর সাদিয়া দুই কনুই ভর দিয়ে মাথা নীচু করে ডগি স্টাইলে দাড়াল। ব্যালকনির গ্রীলে আমি ওর এক পা উঠিয়ে দিলাম। এক পা মাটিতে আর এক পা উঁচু হয়ে গ্রীলে বাঁধানো। আমি পিছনে হাটু ভেঙ্গে বসে সাদিয়া পাছার ফুঁটোর চারিপাশে আমার জিহ্বা দিয়ে চাটা দিলাম। নীচে গুদ থেকে পাছার ফুঁটো পর্যন্ত লম্বা চাটা দিলাম। সাদিয়ার গুদের মধ্যে একটা আঙ্গুল ঢুকাই দিলাম। মধ্যমা ঢুকিয়ে আগুপিছু করলাম। এবারে দাড়ায়ে ডগিতে পজিশন নিয়ে বাড়ায় একটু থুথু লাগিয়ে একহাতে সাদিয়ার কোমর আর একহাতে বাড়া ধরে আস্তে করে ওর গুদে ধোন ভরে দিলাম। সাদিয়াকে আর একটু নীচু হতে বলে সাইজ করে দিলাম ঠাপ। প্রথমে আস্তে পরে জোরে জোরে ঠাপ মেরে মেরে স্পীড বাড়ালাম। পুরো বাড়া ঢুকে এখন পক্ পক্ পক্ পচাৎ পচাৎ শব্দ হতে লাগল———নে নে ঠাপ খা রে আমার সাদিয়া——–ওরে ওরে আমার রেন্ডি মাগী খানকি মাগী———খা এবার রামঠাপ——-তোর গুদ আজ ফাটাবো——–রক্ত বার করে তবে ছাড়ব——–নে নে ঘোড়ার বাড়ার লম্বা লম্বা ঠাপ খা।
সাদিয়া-মার মার ঠাপ——-মাগো মা কি যাইতাছে রে মা———-আহহহহহ্——–ঠাপা ঠাপা জোরে জোরে মার——-আরও জোরে জোরে মার——–হুমমমমম্——-আমার গুদ ফাটা——আমারে পোয়াতি বানায় দে——–তোর মাল দিয়ে আমার গুদ ভরে দে———আহহহহহহ্——–উঃহহহহহহহ্।
আমার মাল আউট এর সময় হয়ে গেছে বুঝতে পারলাম। অনেক্ষণ আটকে রেখেছি কায়দা করে। আর বেশীক্ষণ রাখা যাবে না। জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে সাদিয়াকে উঠিয়ে বুকের সাথে চেপে রাখলাম আর মাই দুটো জোরসে টিপলাম। চিরিক্ চিরিক্ করে বীর্য সাদিয়ার গুদের মধ্যে পড়ছে আর সাদিয়াও তার গুদ দিয়ে আমার বাড়া কামড়ে কামড়ে ধরছে বুঝলাম ওরও অর্গাজম হচ্ছে। মিনিট খানেক এভাবে ওর পাছার সাথে আমার বাড়া আটকে রাখার পর আমি ওর গুদে বাড়া ঢোকানো অবস্থাতেই ঘুরে গিয়ে রকিং চেয়ারে সাদিয়াকে কোলে করে নিয়ে গিয়েই বসে পড়লাম আর বুকের সাথে জড়িয়ে ধরে রাখলাম। কানের কাছে মুখ ঘষে ঘষে ওকে আদর করতে লাগলাম। দুজনেরই চোদনের ক্লান্তিতে ঘন ঘন নিশ্বাস বের হতে লাগল। এভাবে কিছুসময় থেকে আমরা উঠে বাথরুম গিয়ে একসাথে ফ্রেস হলাম। সাদিয়া ছর্ররর্র্ করে মুতে দিল। আমি তাকিয়ে তাকিয়ে তার মূত্রদ্বার দিয়ে বের হওয়া প্রশ্বাবের ধারা দেখতে লাগলাম। ফ্রেস হয়ে আমরা সাদিয়াদের বিছানায় দুজনেই কাপড় না পরেই সাদিয়াকে বুকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলাম।
ভোর রাতে আযানের শব্দে ঘুম ভেঙ্গে গেল। দেখি বাড়া শক্ত টং হয়ে আছে। আমাদের কারও কাপড় পরা নেই তাই সাদিয়ার পাছার সাথে আমার ধোনের ডগা লেগে আছে। আমি ওর পাছার খাঁজের মধ্যে আমার বাড়া দিয়ে ঘষা দিতে লাগলাম। সাদিয়ারও ঘুম ভেঙ্গে গেল। ওর ছেলেটা আড়ামোড়া কাটছে। সাদিয়া তাড়াতাড়ি ছেলেটার মুখে মাই ভরে দিয়ে দুধ খাওয়াতে লাগল। আমি পিছন থেকে সাদিয়ার সারা শরীরে হাত হাত বোলাতে লাগলাম। একটা মাই ওর ছেলে খাচ্ছে আর একটা আমি টিপছি। ওর পাছার খাঁজে আমার মুখ ঘষে ঘষে ওকে গরম করলাম। ওর কানের লতিতে আমি মুদু কামড় দিলাম। সাদিয়া চিৎ হয়ে শুয়ে পড়ল। এবারে আমার খুব সুবিধা হলো। আমি ওর যে মাইটা ছেলে খাচ্ছে অন্যটাতে আমার জিহ্বা ছোঁয়ালাম। বোটায় হালকা কামড় দিলাম। এবারে বোটা পুরো মুখে ঢুকিয়ে আমি টেনে টেনে দুধ খেতে লাগলাম। একটা ওর ছেলে খাচ্ছে আর একটা আমি খাচ্ছি। সাদিয়া তাকিয়ে দেখে আর হাসে। আমি বললাম-তোর ছেলের দুধে আমি ভাগ বসালাম। সাদিয়াকে চুমু দিলাম। সারা গায়ে মুখ ঘষে ঘষে ওকে পুরাই গরম করলাম। ওর পেট নাভিতে মুখ দিয়ে ঘষলাম আর চাটলাম। সাদিয়ার গুদে হাত দিয়ে দেখি পুরা ভিজে গেছে। আমি পিছন থেকে একটু নীচে নেমে সাদিয়ার ডান পা টা উঁচু করে ধরে পিছন থেকে বাড়া ঢুকিয়ে দিলাম রসে চপ্ চপে ভেজা সাদিয়ার গুদে। তালে তালে ঠাপ মারতে লাগলাম। ওর ছেলেও সেই তালে তালে নড়ছে আর দুধ খাচ্ছে। একটু পর ঘুমিয়ে গেল। কিছুক্ষণ ঠাপানোর পর সাদিয়া ছেলেকে কাৎ করে শুইয়ে দিয়ে আমার উপর উঠে আমাকে ঠাপাতে লাগল। পাছা উঁচু করে থপ্ থপ্ করে ঠাপাচ্ছে আমাকে। ধোনের উপর কুন্ডলী করছে, আগ-পিছু করছে আর মাঝে মাঝে আমার বুকের উপর শুয়ে একটু থেমে বিশ্রাম নিচ্ছে। আমাকে উঁচু করে ধরে ওর মাই খাওয়ালো। আমার দুদু তে মুখ দিল, বোটা কামড়ে দিল, চুষল আবার ঠাপ শুরু করল। বেশ কয়েকটা জোরে জোরে ঠাপ মেরে বলল-হবে রে তোর ? আমার কিন্তু হয়ে এলো আমি আর পারছি না। আমি ওকে নীচে ফেলে ওকে কাৎ করে এক পায়ের উপর বসে আর এক পা আমার বাম হাতে উঁচু করে ধরে রেখে বাড়া গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম।
সাদিয়া-কি যে সব কায়দা শিখেছে—–হেব্বি আরাম——-মার মার জোরে জোরে কোপা রে আমার দাদাভাই——-তোরে আমি যেতে দেব নাআআআআআ——-আমি তোরে ভাতার বানিয়ে রাখবওওও——–আমার আকাটা বাড়াতেই ভাল চোদন হবে——–ওঃওঃওঃ মাগো আমার হবে রেএএএএএ। সাদিয়ার কথা শুনে আমি রামঠাপ ঠাপিয়ে মাল আউট করলাম। পাশে শুয়ে সাদিয়াকে বুকের সাথে জড়িয়ে ধরলাম। ওর মাই আমার বুকের সাথে চেপ্টে গেল।
আমি বললাম-সাদিয়া তোর গুদে যে এতো মাল ফেলছি কিছু হবে না ?
সাদিয়া-হলে হবে তোর বীর্যে আমি ছেলে-মেয়ের মা হবো আবার তাতে কি হয়েছে ? মিজান কিছু টের পাবে না কারণ সেও তো আমাকে চোদে। কার বীর্যে বাচ্চা হয়েছে টের পাবে নাকি ? তোর কাছে যে চোদন খাচ্ছি তাতে যদি বাচ্চা পেটে এসেও যায় তবে আমি খুব খুশী হব। এই বলে আমাকে গভীরভাবে চুম্বন করল। জড়াজড়ি করে শুয়ে আবার আমরা ঘুমিয়ে গেলাম।
সকালে অন্যদিনের মতো যথারীতি ট্রেনিং এ গেলাম এবং ফিরে এসে সাদিয়া কে বললাম-চল আজ দুজনে একসাথে গোসল করি। সাদিয়া রাজি হলো। বলল-ঠিক আছে একটু অপেক্ষা করেন আমি ছেলেটাকে কিছু খেলনা দিয়ে বাথরুম এর সামনে বসিয়ে দেই আর কিছু টুকিটাকি কাজ সেরে আসি। তারপর আমরা বাথরুম ঢুকলাম। আমি শুধু টাওয়েল পরেই বাথরুম এলাম। সাদিয়া বাথরুম ঢুকে দরজা বন্ধ করে ওর সালোয়ার কামিজ খুলে ফেলল। আমিও আমার পরা টাওয়েল খুলে ফেললাম। ধোন বাবাজী খাড়া হয়েই আছে। ব্রা-প্যান্টি থাকতে আমি বললাম-আমি বাকিটা খুলে দেই। ওর ঠোঁট ধরে কিস করলাম। ঘাড়ে গলায় মাইয়ের উপরে চুমু খেলাম। ব্রার উপর দিয়েই মাই টিপলাম কিছুসময়। ব্রা খুলে দিলাম। ওর মাই এর বোটা খাড়া খাড়া হয়ে উঠল। আমি বললাম-সারাদিনে অনেক পরিশ্রম হয়েছে একটু দুধ খেয়ে নেই। আমি সাদিয়ার মাইতে মুখ দিলাম। বোটা চুষলাম আর মাই টিপে টিপে দুধ খেতে লাগলাম। যদিও দুধ কম আসছে তবু দুধ খাচ্ছি টেনে টেনে দুই হাতে মাই টিপে ধরে। এবারে মাই টিপছি আর মুখ ঘষছি। বুকের সাথে জড়িয়ে ধরলাম। আমার বাড়া ওর গুদ বরাবর ঘষা খাচ্ছে। ওকে কোলে তুলে ফেললাম আর মাই কামড়াতে লাগলাম। আমার বাড়া দিয়ে প্যান্টির উপর দিয়ে চোদার মতো করে ঘষলাম। ওকে কোল থেকে নামিয়ে দিয়ে প্যান্টি খুলে ফেললাম সাদিয়ার। নীচে নেমে ওর গুদে মুখ দিলাম। জিহ্বা দিয়ে লম্বা চাটা দিলাম। দেখি ওর গুদ ভিজে গেছে। শাওয়ার ছেড়ে দিয়ে দুজনে জড়াজড়ি করে ভিজলাম। সাবান মাখালাম দুজন দুজনকে। আমি ওর মাই দুটোতে আচ্ছা করে সাবান মাখালাম আর চটকে দিলাম। সাদিয়া আমার বাড়ায় সাবান মাখিয়ে পিচ্ছিল করে মুন্ডির চামড়া আগু-পিছু করতে লাগল। আমি বললাম-কুত্তি হ আমি তোকে কুত্তি চোদা করে তারপর বের হবো। সাদিয়া নীচে নেমে আমার বাড়ার সাবান ধুয়ে মুখে পুরে নিল আর চুষতে লাগল আর মুখ ঠাপ দিতে লাগল। আমি কমোডের উপর বসে বাড়া চিতিয়ে রাখলাম আর সাদিয়া আমার দিকে পিছন দিয়ে পা একটু উঁচু করে বাড়ার মুখে ওর গুদ সেট করল আর একটু ঘষে নিয়ে পুচচচচ্ করে ঢুকিয়ে দিয়ে বসে পড়ল। একবারে সবটা গেল না কিন্তু পরের ঠাপে সবটুকু বাড়া ওর গুদের মধ্যে হারিয়ে গেলে আর শুরু হলো উপর-নীচ ঠাপ। নিজের হাটুর উপর দুই হাতের ভর রেখে চুদতে লাগল আমাকে। গুদে বাড়া ভরে রেখে ঘুরে গিয়ে আমার কোলের উপর চলে এলো আর আমার মাথা টেনে নিয়ে গিয়ে ওর মাই খেতে বলল-খা মাই খেয়ে খেয়ে আমার সব দুধ খেয়ে ফেল ঠাপানে বানচোত্——–তোর বাড়ায় কতো যে রস আছে যে শেষই হতে চায় না——–নে নে ঠাপ খা আমার। আমি মাই টিপে টিপে দুধ খাচ্ছি আর সাদিয়ার ঠাপ খাচ্ছি। আমি ওকে কোল থেকে নামিয়ে দিলাম আর ডগি পজিশনে নিয়ে দাড় করালাম। সাদিয়া বাথরুমের বেসিনের সামনেটার উপর ভর দিয়ে পাছা উচিয়ে দাড়ালো আর আমি পিছন থেকে বাড়ায় একটু থুথু মাখিয়ে গুদে ভরে দিলাম একটা রামঠাপ। গুদতো আগেই পিচ্ছিল হয়ে ছিল তাই একটাপেই ঢুকে গেল। শুরু করলাম ঠাপের উপর ঠাপ———নে নে আমার রামঠাপ খা———তোর গুদের সব রস খেয়ে ছাড়ব আজ——–আমার ঠাপ খা রে রেন্ডি কুত্তি মাগি——–একয়দিনে তোকে আমি ঠিক পোয়াতি বানায়ে তারপর যাব রে আমার রেন্ডি মাগি সাদিয়া।
সাদিয়া বলে-কি যে মার দিচ্ছে রে আমার চোদনা——–আহহহহহহ্——–উহহহ্হহহ্———-ইসরেরররএএএএ——-কেমন যে ঠাপ মারতাছে———ওওওওওওওও——–মার মার জোরে জোরে মার——-ওহহহহহহহ মিজান দেখে যা শালা বাঘের বাচ্চা কাকে বলে———ঠাপ কাকে বলে দেখে যা———বানচোত তোর চোদা আর এই বাঘের বাচ্চার চোদা——–এমন চোদা খেয়ে শালা বিছানায় পড়ে থাকলেও আরাম——–গুদ টের পাবে যে গুদে শাবল ঢুকছিল———গুদ ব্যথা হয় হোক এমন ঠাপইতো খেতে চাই———মাদারচোত আয় তোর সামনে আমি দাদাকে দিয়ে চোদাবো——–দেখে যা কি ঠাপ খাচ্ছে তোর বিয়ে করা বউ।
আমি সাদিয়ার চুলের মুঠি ধরে এক পা উঁচু করে ধরে খানিকক্ষণ ঠাপাতে লাগলাম। তারপর মেঝেতে ওকে হামা গুড়ি দিয়ে বসিয়ে পিছন থেকে আবার আমার বাড়া ঢুকাই দিলাম ওর গুদে আর রামঠাপ ঠাপাতে লাগলাম। মিনিট পাঁচ এভাবে ঠাপিয়ে আমি জোরে জোরে মারলাম আর সাদিয়া কে বলললাম-আমার হবে রে সাদি, তোর ও হবে কি এবার ?
সাদিয়া বলল-হুমমমমমম্——–মার মার শুয়োর তোর বাড়ার ঠাপ মার——–জোরে জোরে মার——-আর একটু জোরে মার মার——–ওওওওওরে বোকাচোদা কতো শক্তি রে তোর বাড়ায়———আহহহহহহ্——-উমম্মমমম্——–ওওওওওওও——হবেরেএএএএ আমার। এই বলে সাদিয়ার আর আমার একসাথে মাল আউট হয়ে গেল। আমি সাদিয়ার পিঠের উপর ভুট হয়ে পড়লাম আর দুজনেই বাথরুমের মেঝেতে চোদনের ক্লান্তিতে শুয়ে থাকলাম কিছু সময়। আমি সাদিয়ার পাছায় একটা থাপ্পর মারলাম আর বললাম-আজ রাতে তোর পাছা-গাঁড়ের উদ্ভোধন করব। আমি সব ব্যবস্থা করে রেখেছি। ভয় পাস না। তোর বর তো তোকে শুধু গুদ মেরেছে আমি আজ তোর গাঁড়ের সীল কাটব।
সাদিয়া বলল-দাদা আমি যদি ব্যথা পাই তাইলে কিন্তু আমি তোর বাড়া ঢুকাতে দেব না।
আমি বললাম-ব্যথা একটু পাবি তবে বেশি ব্যথা আমি তোকে দেব না। এই বলে সাদিয়াকে জড়িয়ে ধরে অনেক করে আদর করে দিলাম। তারপর দুজনে স্নান করে বের হয়ে আসলাম।
রাতের খাবার খেয়ে আমরা অন্যদিনের মতো শুয়ে পড়লাম। কিছুসময় পর সাদিয়া ওর ছেলে কে ঘুম পাড়িয়ে আমার বিছানায় চলে এলো। সাদিয়ার পরনে একটা স্বচ্ছ নাইটি। ভিতরে কালো একটা ব্রা দেখা যাচ্ছে। নীচে সাদিয়া কিছু পরেনি তাই ওর ফর্সা গুদ আমি দেখতে পাচ্ছি। এসেই আমার গায়ের উপর শুয়ে পড়ল আর মাই ডলতে লাগল আমার বুকে।
আমি বললাম-এখনই ঠাপ খাবি নাকি আর একটু রাত হবে।
সাদিয়া বলে-জানিনা যাও। আমার কিন্তু ভয় করছে। কোনদিন তো গাঁড়ে বাড়া নেইনি আর তোর যে ঘোড়ার বাড়া ওইটা আমার পাছার ছোট ছেদায় যাইব কেমনে ? তোর পাছা মারার বুদ্ধি আইল কেমনে ? গুদে কি তুই মজা পাও নাই ? যদি ব্যথা লাগে তাইলে কিন্তু চীৎকার করে আমি লোক জড়ো করুম।
আমি বললাম-তুই শুধু শুধু ভয় পাচ্ছিস্। এইটা আলাদা একটা ফিলিংস্। তোর যদি ভাল না লাগে তাহলে বের করে নেব। আমি সাদিয়া কে টেনে নিয়ে আদর করতে থাকলাম। ওর ঠোঁট চুষতে চুষতে মাই টিপলাম আর ওকে নীচে ফেলে ওর গায়ের উপর উঠে চটকাতে লাগলাম। আমি নীচে নেমে ওর পায়ের দিকের নাইটি উঁচু করে আমার মাথা ঢুকিয়ে দিলাম। পা থেকে শুরু করে চুমু খেতে খেতে থাইতে কিছু সময় মুখ ঘষলাম আর মুখ নিয়ে এলাম ওর গুদের উপর। প্রথমে চুমু খেলাম আর শুরু করলাম চাটা দেয়া। গুদের পাঁপড়ি ফাঁক করে ভিতরে ক্লিটোরিসে মুখ দিলাম আর ছোট ছোট কামড় দিলাম আর চুক চুক করে চুষতে লাগলাম। সাদিয়া নিজেই ওর নাইটি খুলে ফেলল সাথে ব্রাও খুলল। লম্বা লম্বা চাটা দিলাম ওর গুদে। রসে ভিজে গেছে ওর গুদ। একটা নোন্তা স্বাদ ওর গুদের রসে। সাদিয়া আমার মাথা চেপে ধরে ওর গুদে-খা খা কতো খাবি খা———রসের হাড়ি ছেড়ে দিছি তোর জন্য——–আমার সোনা দাদাভাই আমার সব রস খেয়ে আমাকে চুপসে করে ফেল——-আমার মধু যখন তোর এতো টেষ্টি লাগে তখন খা——–আমার সব রস মধু আমি তোর জন্যেই রেখে দিব তুই মাঝে মাঝে এসে খেয়ে যাস———আহহহহহহহ কি মজা যে দেয়——-উমমম্ম্ম্———-নে নে কতো খাবি খা। পাছা উচু উচু করে ধরে মাঝে মাঝে সাদিয়া।
সাদিয়ার মাই দুটো আলগা হয়ে আছে কারণ নিজেই ওর ব্রা খুলে ফেলেছে। আমি মাই টিপলাম আর বোটা চুষলাম। গলায় ঘাড়ে কানের লতিতে জিহ্বা দিয়ে অনেক আদর দিয়ে ওর পা দুটো ফাঁক আর উচু করে ধরে আমার দুই কাঁধের উপর তুলে আমি ওর গুদে বাড়া ঢুকাই দিলাম। সাদিয়া ওক্ করে উঠে আমার বাড়া গিলতে লাগল। একটু একটু ছোট তালে তালে ঠাপ দিয়ে দিয়ে বাড়া ঢুকালাম। সাদিয়া নিজেই নিজের মাই টিপছে আর উহহহহহহ আহহহহহহহ করছে——–মার মার জোরে মার রে সোনা দাদাভাই আমার——–তোর কাছেই আমি এমন ঠাপ খেলাম——–এমন ঠাপ মিজান কোনদিন আমাকে দিতে পারে নাই———তোর বাড়া দিয়ে ঠাপা রে গুদমারানী———ঠাপা তোর আকাটা বাড়া দিয়ে——–আহহহহহহ——-ওঃওঃওঃওঃহহহহহ———-কি যে মারছে———ইসসসসসসসস্।
পকাৎ পকাৎ শব্দ হতে লাগল রসালো গুদে বাড়ার ঘর্ষণে। আমি এবারে সাদিয়া কে ভুট হতে বললাম আর পাছা উঁচু করে দিতে বলে চার হাতে-পায়ে ব্যাঙ এর মতো হতে বললাম। সাদিয়া ওর মাথা বিছানার সাথে মিশিয়ে রাখল একটা বালিশের উপর। আমি ওর পাছার ফুটোয় আমার জিহ্বা দিয়ে ফুটোর চারিপাশে জিহ্বা বোলালাম আর সুড়সুড়ি দিলাম। সাদিয়া ওর পাছা হাত দিয়ে দুই দিকে টেনে ধরে রাখল। আমি এবারে সেই এ্যানাল জেল ভাল করে ওর পাছার ফুটোয় আর আমার বাড়ায় মাখালাম। সাদিয়ার পাছার ফুটোর মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ভিতর-বাহির করতে লাগলাম। প্রথমে একটা পরে দুইটা আঙ্গুল দিয়ে আমি খেঁচতে লাগলাম। বেশ পিচ্ছিল হয়েছে। আমি বেশি করে আমার বাড়ায় জেল লাগিয়ে এক হাতে পাছার ফুটো ফাঁক করে ধরে আর এক হাতে আমার বাড়া ধরে গাঁড়ের ফুটোর মধ্যে বাড়া ঢুকানোর চেষ্টা করলাম। কিছুতেই ভিতরে ঢুকে না। স্লিপ খেয়ে অন্যদিকে চলে যায়। আবার বার বার চেষ্টায় বাড়ার মুন্ডিটাকে জোর করে ঢুকিয়ে দিলাম। সাদিয়া ওরে মাগো বলে চেঁচিয়ে উঠল। কয়েক সেকেন্ড অপেক্ষা করলাম। দিলাম একটা মাঝারী ঠাপ। বিশ কিছুটা ঢুকে গেল। সাদিয়া ওরে ওরে মাগো মাআআআআগো বাবাগো———কি গেল রে দাদা——-বের কর আমি পারব না তোর বাড়া গাঁড়ে নিতে——-আমার গাঁড় আজ ফেটেই যাবে———গাঁড় ফেটে রক্ত বের হয়ে গেল———-ওরে ওরে দাদা খুব ব্যাথা পাচ্ছি——–বের কর না দাদাভাই তুই আমার গুদ যে কয়বার মারতে চাস আমি দেব——-সারারাত তোর বাড়া গুদে ভরে নিয়ে শুয়ে থাকব——–তুই বের কর———আমি আর সহ্য করতে পারব না।
আমি বললাম-দেখ আর একটু ব্যথা লাগবে তারপর আর ব্যথা লাগবে না। এই বলতে বলতে একটা রামঠাপে দিলাম আমার বাড়া সাদিয়ার পোঁদের মধ্যে ঢুকিয়ে। সাদিয়া চীৎকার করে উঠল। আমি ওর মুখ চেপে ধরে একটু সময় নিয়ে ঠাপাতে শুরু করলাম। পাছায় থাপ্পর মারছি চটাস্ চটাস্ শব্দে আর সেই তালে তালে সাদিয়ার পোঁদ ঠাপাচ্ছি। একটা বন্য উন্মাদনা চেপে বসেছে ওর পোঁদে বাড়া ঢুকিয়ে আনন্দ নেয়ার। সাদিয়ার ব্যথা একটু কমে এসেছে। আমি ওর গুদের মধ্যে দুটো আঙ্গুল দিয়ে খেঁচে দিচ্ছি। সাদিয়া আরাম পাচ্ছে। ও নিজেই এবারে রেসপন্স করছে-কি সাদিয়া ব্যথা লাগছে এখন খুব ? তোর ব্যাথা লাগছে নাকি আগের মতো ? আমি ঠাপাতে লাগলাম আর গুদে আঙ্গুল দিয়ে চোদা দিতে লাগলাম। মিনিট পাঁচেক এভাবে ঠাপিয়ে আমি আমার বাড়া ওর পোঁদ থেকে বের করে নিলাম। একটু সময় নিয়ে আমার বাড়া টিস্যু দিয়ে ভাল করে মুছে ওর মুখে ঢুকিয়ে দিয়ে চুষতে বললাম। সাদিয়া বাড়া চুষে আবার শক্ত বানিয়ে নিজেই তার উপর চড়ে বসল আর ঠাপাতে লাগল আমাকে——–তোর এতো শক্তি কোথা থেকে আসে———কি একখান ঘোড়ার বাড়া বানাইছোস্——–খালি চুদতে ইচ্ছা করে———আহহহহহহ্হ———–ওরে গুদমারানী চোদনখোর ঠাপানে কুত্তা———-তোর বিচীতে কি এতো রস——–ওরে ওরে আমার দাদাভাই———-নীচ থেকে তোর শাবল মার আর আমার গুদ ফুটো করে পেটে ঢুকে যাক তোর বাড়া।
আমিও ওকে পাছা উঁচু করে রাখতে বলে নীচ থেকে ঠাপাতে লাগলাম। একনাগাড়ে বিশ পঁচিশটা ঠাপ মেরে ওকে আমার বাড়ার উপর চেপে ধরে রাখলাম আর গরম বীর্যে ভরিয়ে দিলাম ওর গুদ। সাদিয়াও একই সাথে জল খসালো আর আমাকে জড়িয়ে ধরে বুকের উপর শুয়ে পড়ল। ঘন ঘন নিশ্বাস ফেলতে লাগলাম দুজনেই। চোদনের ক্লান্তিতে এমনভাবে অনেকক্ষণ শুয়ে থেকে তারপর দুজনে বাথরুম গেলাম। ফ্রেস হয়ে এসে আগের মতোই কেউ কোন কাপড় না পরেই সাদিয়াকে জড়িয়ে ধরে ওদের খাটে ঘুমিয়ে গেলাম।
পরদিন সন্ধ্যায় বাসায় ফিরে কলিং বেল দিলে ষোল-সতেরো বছরের একটা মেয়ে দরজা খুলল। আগে কখনও দেখিনি তাকে। যেমন মাই তেমন পাছা। মাই দুটো তো ৩৮ হবেই। আর পাছাও ভরাট মাংশল। মাই দুটো জামা ফেটে বেরিয়ে আসতে চাইছে। ওড়না আছে যদিও তবুও না থাকার মতো কারণ ওড়না গলায় ওঠানো। আমার মনটা খারাপ হয়ে গেল। এ আবার কোন অতিথি এলো আমাদের বাঁশ দিতে। নিরিবিলিতে আমি আর সাদিয়া বেশ চোদাচুদি করছিলাম তার উপর কার এমন নজর পড়ল। আমি সাদিয়াকে আমার থাকার রুমটাতে ডাকলাম।
আমি বললাম- কি ব্যাপার সাদিয়া এইটা আবার কে এলো আমাদের পাকা ধানে মই দিতে।
সাদিয়া হাসতে হাসতে বলল-দাদা মজার খবর হলো তোমার বাড়ার ঠাপ খাওয়াবার জন্য নতুন আনকোরা মালের ব্যবস্থা করছি। এ হচ্ছে আমার বড় ভাবী। বড় ভাইয়ের বিয়ে হয়েছে একমাস হলো। ভাই ঠিকমতো গাদন দিতে পারছে না তাই ভাবী সারাদিন শুধু খিট্মিট্ করে। আমি বুদ্ধি করে আজ ভাবী কে আমাদের বাসায় নিয়ে এসেছি তোমাকে দিয়ে রামঠাপ খাওয়াবো বলে। ভাইয়ার নাইট ডিউটি পড়েছে তাই আমি ভাইয়াকে বললাম দুদিন আমাদের এখানে রেখে যেতে কারণ মিজান চট্টগ্রাম গেছে। এমন ঠাপ দিবা যাতে ও বাপের নাম ভুলে যায়। বলে কিনা আমার ভাইয়ের ধোন নাই। আজ ধোন কি জিনিষ ওকে চিনায়ে দিবা।
আমি-তোর ভাবী কি রাজী হবে ? যদি রাজী না হয় তাহলে আমাদের চোদাচুদির কি হবে ?
সাদিয়া-রাজী করানোর দায়িত্ব আমার। আমরা ওর সামনেই আজ ল্যংটা হয়ে দেখিয়ে দেখিয়ে চোদাচুদি করব। তাই দেখে ও গরম হবে তখন ভাবী কে ডেকে এক বিছানায় থ্রি-সাম হবে। আজ সারাররাত চোদাচুদি হবে। কোন বিশ্রাম ছাড়া দেখি আজ তোর বাড়ায় কতো জোর আছে।
আমি-তাহলে আগে থেকে আমাকে বেশি করে তোর দুধ খাইয়ে দিস। সারারাত তোদের ননদ-ভাবীকে চুদে চুদে খাল বানাবো। পোয়াতি বানায় দেব আর তোর ভাবীর গাঁড়ও ফাটাবো আজ।
সাদিয়া-ঠিক আছে দেখা যাবে তোর বাড়ার জোর।
আমি ফ্রেস হয়ে ড্রয়িং রুমে বসে টিভি দেখছি এমন সময় সাদিয়ার ভাবী চা হাতে করে আমার সামনে এসে নীচু হয়ে চা রাখল। নীচু হওয়ার সময় নাইটি ঝুলে যাওয়াতে ভাবীর মাইয়ের সাইজ মেপে নিলাম। ভাবীর চা রাখতে যেন স্বাভাবিকের চেয়ে একটু বেশি সময় নিল। সোজা হলে আমি ভাবীর দিকে তাকিয়ে একখান্ টিপনি মেরে দিলাম। ভাবী ফিক্ করে হাসল আর আমার সামনের সোফায় বসে পড়ল। সাদিয়া এসে পরিচয় করিয়ে দিল-এ হচ্ছে বড় ভাইয়ের বউ-আমাদের ভাবী। আপনারও ভাবী তাই কোন লজ্জা শরম করার দরকার নেই। যা দরকার ভাবীর কাছে চাইলেই হবে কোন সংকোচ ছাড়া। ভাবীর নাম জান্নাতি। আর ভাবী ইনি হচ্ছেন আপনাদের ভাই মিজানের বন্ধু বা গ্রামের বাড়ির পাশের বাড়ির দাদা। আমরা দাদাকে ছোট থেকেই চিনি। দাদা একটা ট্রেনিং করতে এসেছে ঢাকায়। সাদিয়া কথা বলার সাথে আমি ভাবীকে চোখে মেপে নিচ্ছি। যেমন মাই তেমন পাছা। ভরাট বুক এবং বুক উঁচু করেই হাঁটা অভ্যাস। ভাবীর সাথে কথা বলে যা বুঝলাম খুব বেশিদূর পড়াশুনা করেনি ভাবী। আমি একথা সেকথা বলতে বলতে ভাবীর পাশে গিয়ে বসলাম। একটু গায়ে গায়ে বসলাম-সাদিয়ার ভাবী মানে তো আমারও ভাবী-কি বলেন ভাবী ? ভাবী হাসতে হাসতে কথা বলছে-হুম সে তো ঠিকই। কোন সমস্যা নেই। ভাবী একটা মিষ্টি কালারের নাইটি পরে আছে। নীচে ব্রা-প্যান্টি পরেছে তা বোঝাই যাচ্ছে। ভাবী হাটার সময় পিছন থেকে উল্টানো কলসীর মতো পাছা দেখে বাড়া খাড়ায় যায়। আমি ভাবীর কাছে তার বাবা-মার কথা জানতে চাইলাম। ভাবীর সাথে কথা বলছি আর একটু একটু ভাবীর গায়ের সাথে মিশে যাচ্ছি। ভাবী নিষেধ করছে না। সাদিয়া তখন কিচেনে রান্নায় ব্যস্ত। আমি কথা বলতে বলতে সাহস করেই ভাবীর থাইয়ের উপর আমার ডান হাতটা রাখলাম। ভাবী একটু নড়ে উঠল আর একটু আড়মোড়া করল কিন্তু হাত সরিয়ে দিল না বা কোন অসস্তি বোধ করছে এমন মনে হলো না। আমি থাইতে আমার হাত বোলাতে লাগলাম আর হালকা টিপ দিলাম। হাতে ভাবীর প্যান্টির কিনারা বাঁধল। হাতটা থাইতে ডলতে ডলতে একটু একটু করে নীচের দিকে নামতে লাগলাম। আমি একহাতে এসব করছি আর ভাবীর সাথে বিভিন্ন ধরণের কথা বলছি। আস্তে আস্তে আমার হাত ভাবীর প্যান্টির উপর দিলাম। ভাবী এদিক সেদিক তাকাচ্ছে আর মোড়ামুড়ি করছে কিন্তু হাত সরিয়ে দিচ্ছে না। আমার হাত প্যান্টির উপর থেকে নীচ বরাবর উঠানামা করছে। আমি এবারে হাত বদল করে বাম হাত ভাবীর প্যান্টির উপর ডলছি আর ডান হাতে ভাবীর বগলের নীচ দিয়ে নাইটির উপর দিয়েই ডান মাই এর উপর হাত নিয়ে আলতো করে একটা টিপ দিলাম। ভাবী আহ্হহহহহহ্ করে উঠল। মাইটা অনেক বড়ো এবং যথেষ্ট টাইট হবে যদিও ব্রা পরা আছে। ভাবী মাথা উঁচু করে আহহহহহহ্ উমমমমমম্ করছে। গলায় একটা কিস দিলাম। আমার সাহস বেড়ে গেল। বাম হাতটা নাইটির নীচ দিয়ে নিয়ে গিয়ে থাইতে হাত রাখলাম। হাত বোলালাম কিছুক্ষণ। তারপর ভাবীর প্যান্টির উপর নিয়ে ঠিক গুদের চেরার মুখে স্পর্শ করলাম। প্যান্টি রসে ভিজে গেছে বোঝা গেল। প্যান্টি সরিয়ে একটা আঙ্গুল চালিয়ে দিলাম গুদের মুখে। একটু আরও একটু এভাবে আঙ্গুলের মাথাটা একটু ঢুকিয়ে দিলাম গুদের ভিতর। ভাবী উহহহহহহ্ আহহহহহহহ্ উমমমমমম্ করেই চলেছে। আমার আঙ্গুল গরম কোন পদার্থের মধ্যে ঢুকে আছে। গরম বোধ করছি। আঙ্গুল পুরা ভিজে জব্ জব্ করছে। কানে কানে বললাম-হবে তো ভাবী ? চরম জিনিষ তুমি ভাবী। বিছানায় ঝড় তুলব। খাট কাপিয়ে আজ গুদ ফাটিয়ে চুদব তোমায়। তুমি আজ আমার সাথে বিছানায় থাকবে। সারারাত ভরপুর চুদব তোমাকে, কোলে করে চুদব, ডগিতে চুদব, বাড়ার উপর উঠিয়ে চুদব, তোমার গাঁড় ফাটাবো। ভাবী লজ্জা পাচ্ছে। এদিকে লুঙ্গির নীচে আমার ময়াল সাপ ফনা তুলে আছে। লুঙ্গি তাঁবু হয়ে আছে। ভাবী সেদিকে তাকিয়ে মিটিমিটি হাসছে। কাপা কাপা হাতে সেটা ধরতে যাচ্ছে আবার ফিরিয়ে নিচ্ছে। একসময় সাহস করে আমার বাড়াটা মুঠো করে ধরল লুঙ্গির উপর দিয়ে আর যেন বিদ্যুত চমকের মতো লাফিয়ে উঠল আর ছেড়ে দিল——–উরেব্বাস্——-কি মোটা ! আবার ধরল আর বাড়া লুঙ্গির উপর দিয়েই উপর-নীচ করতে লাগল। মুখ নীচু করে হঠাৎ লুঙ্গিুর উপর দিয়েই বাড়া মুখে ঢুকিয়ে আলতোভাবে একটা কামড় দিল। নিজের মুখের সাথে ডলতে লাগল। এমন সময় সাদিয়া কিচেন থেকে ভাবী ভাবী বলে ডাক দিল আর ভাবী যেন লাফ দিয়ে উঠে আমার হাত ছাড়িয়ে চলে গেল।
রাতের খাবার আমরা তিনজন একসাথে বসেই খেয়ে নিলাম। ভাবী আমার সামনা-সামনি বসা আর সাদিয়া আমার বামপাশে। খাবার খেতে খেতে আমি টেবিলের নীচ দিয়ে পা এগিয়ে ভাবীর পায়ে খোঁচা দিলাম। পা দিয়ে নাইটি তুলতে ঈশারা করলাম। ভাবী টেবিলের নীচে হাত নিয়ে নাইটি তুলে দিল আর আমি ভাবীর খোলা পায়ে আমার পা বোলাতে লাগলাম। খাওয়া শেষে আমি একটু পর সিগারেট টানতে গেলাম ব্যালকনিতে। সাদিয়া আর ভাবী কিচেনে গেল থালা-বাসন ধোয়ার জন্য। ড্রয়িং রুমে বসে টিভি তে খবর দেখছি। সাদিয়া এসে বলল-আমি সময়মতো আসব তোমার বিছানায় ভাবীকে ফাঁকি দিয়ে।
আমি বললাম-ভাবী কে ঝড় তুলে দিয়েছি। দেখিস্ সে তোর আগে আমার বিছানায় চলে না আসে।
সাদিয়া-তাহলেতো খুব মজাই হলো। আজ সারারাত ধরে চোদাচুদি হবে। আমি নিজে কিছু বলব না ভাবীকে দেখি ভাবী কি করে। আমরা আগে ঠাপাঠাপি শুরু করব তারপর ভাবীকে ডেকে একসাথে চোদাচুদি হবে।
আমি-ঠিক আছে তুই একটু পর আমার বিছানায় আসবি আর আসার সময় ভাবী যেন জানতে পারে যে তুই আমার বিছানায় চোদাতে আসছিস্। ব্রা প্যান্টি পরার দরকার নেই। খোলার জন্য আবার সময় লেগে যাবে। মিজান কবে আসবে কিছু বলেছে ? আরওতো দুইদিন আমার ট্রেনিং আছে। আমি চলে যাবার আগে আসবে তো ? সাদিয়া বলে-হুম্ আসবে পরশু চলে আসবে। সাদিয়া চলে গেলে রুমে এসে বিছানায় শুয়ে পড়লাম।
আমি বিছানায় শুয়ে শুয়ে চিন্তা করছি কিভাবে ভাবী কে কোন কোন স্টাইলে চোদব কারণ ভাবীর গুদে যখন আঙ্গুল ঢুকাইছি তখন গুদে বাড়া তো ঢুকাবোই। ঘন্টাখানেক পর সাদিয়া আমার বিছানায় এলো। খাটে উঠেই নাইটি খুলে ফেলল কোনরকম ভনিতা ছাড়াই। আর আমার গায়ের উপর শুয়ে আমার দুদু তে জিহ্বা দিয়ে চাটতে লাগল। আমার মুখে ওর মাই ভরে দিয়ে বলে-নে দুধ খা, তোর জন্যে জমায়ে রাখছি, দুধ খেয়ে গায়ে-ধোনে শক্তি বাড়া যাতে আজ সারারাত দুই দুইটা খানকি মাগীরে চুদতে পারিস্, ভাবীরে এমন চোদা চুদবি যাতে ও আর না বলতে পারে পুরুষ মানষের ধোন নেইকা।
আমি ওর দুধ টেনে খেতে খেতে বললাম-ভাবী কি ঘুমাই ?
সাদিয়া-কি যে কও না কও। তুই না গরম কইরা দিছোস্। শুয়ে খালি ছট্ফট্ করতাছে। খালি আমার দিকে তাকায় আছে আমি ঘুমাইছি কিনা আর নিজে নিজে গুদ চুলকাইতাছে। আমি আসার সময় গায়ে ঘষা দিয়া আইছি যাতে টের পায় আমি চুদাইতে যাইতাছি।
আমি-তাহলে আমরা চোদাচুদি শুরু করি আর ভাবী এসে আমাদের দেখলে নিজেই গরম হয়ে যাবে। আমি সাদিয়াকে নীচে ফেলে ওর সারা শরীরে হাত বোলালাম আর চুমু দিলাম। ওর বগল চাটলাম। গুদের কাছে মুখ নিয়ে গেলাম আর ওর ক্লিটটা চাটলাম। ভিজে গেছে একেবারে। মাই টিপে টিপে গলায় ঘাড়ে জিহ্বা দিলাম। সাদিয়া নিশ্বাস ঘন হয়ে এসেছে। উহহহহহহ আহহহহহহহ করছে আর গায়ে হাত বুলাচ্ছে। আমি মিশনারি পজিশনে ফেলে ওর পা দুটো ওর দুই হাতে ধরিয়ে দিলাম। ওর পা দুটো বুকের সাথে চেপে ধরে রাখল দুই হাত দিয়ে। আমি পাছা একটু উঁচু করে ধরে ওর গুদে আবার জিহ্বা দিলাম আর চাটলাম নীচ থেকে উপর। এবারে একহাতে বাড়া ধরে গুদের পাশে বাড়ি মারলাম কয়েকটা আর গুদের মুখে ঘষে ঘষে একসময় দিলাম একঠাপে অর্দ্ধেক ঢুকিয়ে। সাদিয়া আল্লাহহহহহহ্——–উমমমমমম্——-ইসসসসসস্ করে উঠল। একটু থেমে দিলাম আবার ঠাপ। রসে পুরা ভেজা গুদে বাড়া সচল হলো আর একঠাপে পুরোটা ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। পক্ পক্ পকাৎ পকাৎ পচ্ পচ্ পচ্ শব্দে ঠাপাতে লাগলাম। মাঝে মাঝে ওর মাই টিপছি আর মাইয়ের বোটায় কামড় দিচ্ছি। সাদিয়ার শীৎকার এখন চীৎকারে পরিণত হলো-ওরে ওরে চোদ চোদ আমারে জোরে জোরে চোদ চোদ চোদ——-মার মার জোরে জোরে মার——-তোর বাড়া আবার পেটে ঢুকে যাক——–আমি পোয়াতি হবো তোর বীর্যে——–পুরোটাই আমার গুউউউউদে ফেলবি——–ওরে উহহহহহহহ——-কি যে শান্তি——–আআআআআরারামমমমম——–মার মার ঠাপা ঠাপা———-মেরে ফেল আমারে।
আমি সাদিয়ার পাছার নীচে একটা বালিশ দিয়ে জোরে জোরে ঠাপাচ্ছি। এমন সময় দরজার দিকে তাকিয়ে দেখি ভাবী সেখানে দাড়িয়ে নাইটি উঠিয়ে গুদে আঙ্গুল ঘষছে। আমি সাদিয়াকে ঈশারায় দেখিয়ে দিলাম। সাদিয়া এবারে জোরে জোরে আওয়াজ করতে লাগল-খুব করে চুদে দে রে আমার সোনা দাদাভাই——–চোদ চোদ জোরে জোরে চোদ——-চুদে চুদে খাল বানায় দে——ফাটায় দে আমার গুদ——–ওওওওও—-ওরে ওরে আমার হবে রে——–সোনা দাদা কয়টা রামঠাপ মার আমার বের হবে রেএএএএএ।
আমি জোরে জোরে ঠাপাতে লাগলাম। ভাবীকে ঈশারা করে কাছে আসতে বললাম। ভাবী বিছানার কাছে এলে টেনে আমার বুকের কাছে নিয়ে এলাম আর নাইটির উপর দিয়ে মাই টিপতে লাগলাম।
সাদিয়া বলে-ভাবী তোমার নাইটি খোল। ব্রা প্যান্টি থাকলে খুলে ল্যাংটা হও।
ভাবী খাটের উপর উঠে এলো আর নিজে নাইটি খুলল। ভিতরে ব্রা প্যান্টি পরা। আমি সাদিয়া কে চুদতে চুদতে ভাবীর মাই টিপলাম ব্রায়ের উপর দিয়ে। ব্রা খুলতে বললাম। ব্রা খুলে বড় বড় মাই বের করে ভাবী সামনে এসে দাড়ালে আমি বললাম সাদিয়া গায়ের দুইদিকে পা দিয়ে আমার সামনে এসে দাড়াতে। ভাবী তা করলে আমি ভাবীকে টেনে এনে আমার মুখের সামনে ভাবীর প্যান্টি পরা গুদ। আমি সাদিয়াকে ঠাপাচ্ছি আর ভাবীর প্যান্টি খুলছি। প্যান্টি খুলে ভাবীকে পুরা ল্যাংটা করে ভাবীর পাছা ধরে আমার মুখের সামনে এনে গুদে আগে জিহ্বা দিয়ে চুমু দিলাম আর চাটা দিলাম। হাত দিয়ে দেখি ভিজে একাকার। থাই বেয়ে রস গড়াচ্ছে ভাবীর। আমি থাইতে রস চেটে খেলাম। একটা পা উঁচু করে ধরে গুদের মধ্যে জিহ্বা ঢুকিয়ে দিলাম। আহহহহহহ্ কি টেষ্টি টেষ্টি। নোনতা আর একটা তীব্র ঝাঁঝালো মাদকতায় পূর্ণ ভাবীর গুদের রসের গন্ধ। ভাবীকে ঘুরিয়ে দিয়ে বললাম-সাদিয়া কে তোর গুদের রস খাওয়া চোদানি মাগি।
ভাবী দুই হাতে গুদের পাঁপড়ি টেনে ধরে সাদিয়ার মুখের উপর বসল আর গুদ খাওয়াতে লাগল। সাদিয়া চুক্ চুক্ করে ভাবীর গুদের রস টেনে টেনে খাচ্ছে। আমি এবারে জোরে জোরে সাদিয়াকে ঠাপাতে লাগলাম।
সাদিয়া আমি আর পারছি না রে——–আমার হবে রেএএএএ——-নে নে তোর গুদে আমার মাল নে——-তোর গুদে মালে ভরে দেব। ভাবীও সাদিয়ার মুখের উপর তার গুদ বার বার আগু-পিছু করছে। বুঝলাম ভাবীরও অর্গাজম হবে——নে নে রে আমারররররর কি হয়ে গেল রেএএএএএ——ভাবী কুক্ড়ে গেল।
সাদিয়া বলতে লাগল-মার মার জোরে জোরে মার——দে দে আমার গুদ ভরে দে তোরে মালে——–তোর মালে এবার আমি মা হবো রে দাদা।
জোরে জোরে কয়েকটা রামঠাপ মেরে সাদিয়ার গুদে বীর্য ঢেলে ওর গায়ের উপর শুয়ে পড়লাম আর ভাবীকে টেনে আমার পাশে নিয়ে এলাম। একটু পর আমরা তিনজনেই ল্যাংটা হয়েই বাথরুম থেকে ধুয়ে এলাম। ভাবী এবং সাদিয়া দুজনেই আমার সামনে বসে দাড়িয়ে ছর্ররররর্ করে মুতে দিল আর আমিও দাড়িয়ে ছেড়ে দিলাম। ভার মুক্ত হলাম।
আমরা তিনজনে এসে আবার ল্যাংটা অবস্থায় জড়াজড়ি করে শুয়ে আছি। ভাবী আর সাদিয়া দুই পাশে আমি মাঝখানে। কথা বলতে বলতে ভাবী আমার বাড়ায় হাত দিল। শুয়ে শুয়েই বাড়া ডলছে আর মুন্ডির ছাল উপর-নীচ করছে। চোদাচুদি হয়েছে আধাঘন্টা হয়ে গেল। ভাবীর হাতের ছোঁয়া পেয়ে আবার আমার সাপ ফনা তুলতে শুরু করেছে একটু একটু করে। আমি ভাবী কে উঠিয়ে আমার বাড়ার উপর ভাবীর মুখ দিলাম আর চুষতে বললাম। ভাবী এবার ল্যাংটা বাড়ার সাইজ দেখে আত্কে উঠল-ওরে বাব্বা এ কতো বড় আর মোটা রে দাদা ! এইডা তো আমার গুদে যাইব না। এইডা আমি কেমনে নিমু আমার এত্তো ছোট্ট গুদে ! আমার গুদ আজ ফেটেই যাবে ! না না দাদাভাই এতো বড় বাড়া আমি নিতে পারব না। ভাবীর মাথা চেপে ধরেছি আমার বাড়ার উপর। ভাবী চুষছে চাট্ছে ছাল উপর-নীচ করছে। আস্তে আস্তে ভয়ে ভয়ে মুখে ভরে নিছে। লালায় ভরা ভাবীর মুখ। পিচ্ছিল করে ভাবী বাড়া চুষছে।
সাদিয়া বলে-ভাবী চুষ জব্বর জিনিষ দেহ আরাম পাইবা। এ জম্মের আরাম। ভিতরে যহন যাইব এ শুধু আরাম আর আরাম———-উহহহহহহহ্—–সেই মজার চোদন—–একবার খাইয়া দেহ খালি খাইতে ইচ্ছা করুম——-জোরে জোরে যহন মারব তহন কইবা আগে কেন খাইলাম না এমন বাড়ার ঠাপ।
ভাবী বাড়া মুখে নিয়ে ললিপপ এর মতো চুষ্ছে। আমি ভাবীর মাথাটা ধরে বাড়ার উপর জোরে জোরে কয়েকবার ঠাপ মারলাম। ভাবী কে নীচে চিৎ করে শুইয়ে দিয়ে আমি ভাবীর গুদের কাছে মুখ নিয়ে গেলাম। পাছা উঁচু করে ধরে সরাসরি মুখ ঘষলাম ভাবীর গুদে। জিহ্বা ছোঁয়ালাম। দুই পা টেনে দুই দিকে ফাঁক করে উঁচু করে রাখতে বললাম। বামহাতের দুই আঙ্গুল দিয়ে ভাবীর গুদের পাঁপড়ি ফাঁক করলাম আর গোলাপী রংয়ের গুদের ক্লিটটা বের হয়ে এলো। দুই আঙ্গুলে ফাঁক করে ধরে রেখে ডানহাতের একটা আঙ্গুল আস্তে আস্তে ভিতরে ঢুকিয়ে দিলাম। রসে বান ডেকেছে ভাবীর গুদে। পুচ্ করে ঢুকে গেল আঙ্গুল। ভিতর-বাহির করতে লাগলাম একটার জায়গায় দুইটা আঙ্গুল ঢুকায়ে দিলাম। এবারে আমার জিহ্বা দিয়ে ক্লিটটা চাটতে লাগলাম। ভাবী কেঁপে উঠল আর আমার মাথা দুহাতে তার গুদের উপর চেপে ধরে রাখল——-ও মাগো এ কি করে গো——-ওরে ওরে আমার কি হচ্ছে——কি করছে কি——ওরে ওরে এএএএএএএ——–আমারে ধর সাদিয়া——–কি আরাম হচ্ছে রে সাদিয়া——-কি হচ্ছে আমার——–সব পানি বের হয়ে গেল গেল রেরেএএএএএএ——–আমার কেমন যেন লাগতাছে——–ওরে দাদাভাই তুই যহন সোফায় আমার গুদে আঙ্গুল ঢুকাইছোস তহনত্তে গুদের রস ঝরতাছে——–ওরে আমারে কিছু কর এবার——-আমারে এট্টু চুদে চুদে ঠান্ডা কর———গুদতো জলের তোড়ে ভেসে যাবে——-চোদ চোদ ওরে দাদা।
আমি কোন কথা না শুনে ক্লিট্ চাটতে লাগলাম আর মুখের ভিতর ভরে চুষতে লাগলাম। ভাবী তেমন কাটা মুরগীর মতো ছট্ফট্ করছে। ভাবীর নাভির চারিপাশে হালকা মেদ আছে। নাভিটা গভীর আর চারপাশের মাংশ খুব দারুন ফর্সা। আমার মুখ ঘষলাম। চাটতে চাটতে মাইয়ের সংযোগস্থলে মুখ নিয়ে গেলে ভাবী তার মাইতে আমার মুখ চেপে ধরল। মাইগুলো বেশ ভরাট। টাইট টাইট এবং ডাসা যাসা। টিপে চুষে কামড়ে বোটায় মুখ ঘষে খুব আরাম পেলাম। বোটা চুষলাম দুধ খাওয়ার মতো করে। শেষে ভাবীর ঠোঁটে একটা গভীর চুমু দিলাম আর ঠোঁট চুষলাম।
আমি সাদিয়া কে বললাম-সাদিয়া ভাবীর মুখের উপর তোর গুদ নিয়ে যা আর ভাল করে তোর গুদের পানি খাওয়া ভাবী কে। ওর গলা শুকিয়ে গেছে। রসে যদি না হয় তো মুতে গলা ভিজিয়ে দিবি। সাদিয়া ভাবীর মুখের উপর তার গুদ নিয়ে গেল আর গুদ ফাঁক করে ধরে রাখল ভাবীর মুখের উপর। আমি ভাবীর দুই পা দুই হাতে ধরে উঁচু করে আমার বাড়া গুদের মুখে নিয়ে গেলাম। বাড়া ঘষলাম গুদের মুখে। একহাতে পা ছেড়ে দিয়ে বাড়া ধরে গুদের মধ্যে ঠেলার চেষ্টা করলাম, ঢুকাতে চেষ্টা করলাম। প্রথমবার স্লিপ খেল। আবার বাড়ার মুন্ডির ছাল ছাড়িয়ে নিশানা ঠিক করে মারলাম ঠাপ। গেল কিছুটা বোঝা গেল। ভাবী অহহহহ্হ্ ওক্ করে উঠল। আবার মারলাম একটা ঠাপ। মনে হলো বাড়ার অর্দ্ধেকটা মতো ঢুকল ভিতরে। আবার ঠাপাতে লাগলাম কিন্তু আর ভিতরে ঢুকছে না। কিসে যেন বেঁধে আছে। ভাবী একটু ঢিলা দেও। আর একটু কষ্ট করো দেখ কেমন আরাম দেই। আমার সোনা ভাবী তুমারে আরামে ভরে দেব। ভাবী এবারে চিৎকার করে উঠল———ওরে ওরে ইয়া আল্লাহ্ কি যাইতাছে——–আমি পারুম না——-আমার গুদ ফাইটা গেল——-বাইর কর——ওরে ঠাপানে কুত্তা——-তোর বাড়া বার কর——-যাইব না তোর বাড়া আমার গুদে——-আমার চোদন লাগব না——–সাদিয়া আমি পারুম না——–ওরে ওরে আমার জ্বলতাছে রে——-ওরে বানচোত্ বাইর কর তোর ঘোড়ার বাড়া——বাব্বা এত্তো বড় হয় মানষের !
আমি পিছন থেকে সাদিয়া কে একটু ঈশারা করে ওর গলায় একটা চুমু খেয়ে এবারে ভাবীর দুই পা দুই দিকে জোরে ফাঁক করে রেখে মারলাম এক রামঠাপ। কিছু একটা ছিঁড়ে ঢুকে গেল আমার বাড়া ভিতরে। ভাবী গগনবিদারী চিৎকার দিয়ে উঠল-ওরে ওরে আল্লাহ্——-ও মাগো ও বাবাগো আমার সব ছিড়ে ছুঁড়ে গেল রে——–ফেটে গেল রে আমার গুদ——ওরে মাবুদ্ এ কেমন বাড়া আমার গুদে ঢুকল রে——–জ্বলে জ্বলে গেল রে ও সাদিয়া——–আমার সব ফাইটা গেল রে——–ওরে গুদঠাপানে তোর ঘোড়ার বাড়া বাইর কর——-আমার চোদনের কাম নেইকা——-ওরেএএএএএএ আমার জ্বলতাছে———-ওই কুত্তা তোর বাড়ায় এতো জোর——–আমি আর চুদুম না——–আআআআআ——-ছাইড়া দে আমারে। ভাবীর চোখে জল এসেছে।
আমি বললাম-ভাবী একটু সময় দেও দেখো তুমারে কেমন মজা দেই——এ শুধু মজা——-আরাম আর আরাম——তুমারে বেহেস্তে নিয়ে যাব আমি। এখনই চুদে চুদে যে আরাম দেব টের পাবা এ কেমন আরাম। আমি ভাবীর গুদের নীচে আস্তে করে হাত দিয়ে বুঝলাম সেখানে রক্ত এসেছে। তার মানে ভাবীর বিয়ের পর সাদিয়ার ভাই ভাবীর সতীচ্ছদ ফাঁটাতে পারেনি যা আমার বাড়ার ঠাপে আজ ফেঁটে গেল। ভাবীকে আমি কিছু দেখালাম না শুধু সাদিয়াকে গোপনে রক্ত দেখালাম। সাদিয়া কানে কানে বলে-এবারে ঠাপা জোরে জোরে ঠাপা তোর বাঁশ দিয়ে——দুরমুশ্ কর মাগীর গুদ——আমার ভাইয়ের নাকি বাড়া বলে কিছু নেই।
আমি একটু সময় নিয়ে এবারে মৃদু তালে ঠাপ শুরু করলাম। ঠাপের পর ঠাপ। কি ভাবী কেমন লাগছে এখন? ভাবী আস্তে আস্তে রেসপন্স করা শুরু করেছে। হুমমমম্ এখন একটু ব্যথা কমেছে, ভাল লাগছে একটু একটু। হুমমমম্——-উমমমমমম্——–আহহহ্হহহহ্ দাও দাও মার মার আস্তে আস্তে জোর বাড়াও———এখন ভাল লাগছে———ওওওওওহ্——–আআআআআহ্।
আমি ঠাপের গতি বাড়ালাম আর সাদিয়া কে বললাম-এবার ভাবীর মাইতে মুখ দিয়ে মাই খা আর কামড় দে। সাদিয়া ভাবীর বুকের উপর থেকে নেমে ভাবীর মাইতে মুখ দিল আর মাই টিপে টিপে কামড়ে কামড়ে দিতে লাগল। ভাবী এখন খুব মজা পাচ্ছে। এবারে ভাবীর পাছার নীচে বালিশ দিয়ে গুদটা আর একটু উঁচু করে নিলাম আর ঠাপাতে লাগলাম জোরে জোরে——-নে নে ভাবী এবার ঠাপ খা——-রেন্ডি খানকি মাগী তোর নাকি ভাতারের চোদনে গুদের জ্বালা মেটে না——-আজ তোর গুদ ফাটায়ে দেব——রক্ত বার করে দেব গুদ দিয়ে——–খা খা রামঠাপ খা———ওরে কুত্তি মাগী তোর গুদের রস খুব টেষ্টি———আমি খেয়ে খেয়ে পেট ভরাব আর তোরে চুদে চুদে গাভিন বানায়ে দিয়ে যাব।
ভাবীও খিস্তি করতে লাগল-চোদ চোদ মার মার———ঠাপা তোর যত শক্তি আছে———মার আমার গুদ——–আমার গুদ মেরে ফাটায় দে——-আমিও তোর ছেলের মা হবো——–এমন বাড়াইতো চাই——-এমন বাঁশ না হলে কি বাড়া বলে তাকে——-মাইরি কি যে বাড়া বানাইছোস দাদা যে গুদে যাবে কথা বলতে বলতে যাবে——–ঠাপা মার মার চোদ চোদ জোরে মার——-ওরেএএএএএ——–কি আরাম আমি তো বেহেস্তে চলে যাচ্ছি———উমমমমমমমম্ আমি আর পারছি না——-ঠাপা ঠাপা দাদাভাই জোরে জোরে কয়ডা বাড়ি মার———থামিস্ না দাদাভাই————-আমার হয়ে এলো——–আমার হবে রেএএএএএ ভাবী জল ছেড়ে দিল বুঝতে পারলাম।
আমিও জোরে জোরে কয়েকটা রামঠাপ দিয়ে ভাবীর গুদের থেকে বাড়া বের করে মুঠো করে ধরে ভাবীর বুকের উপর নিয়ে গেলাম। আমার বাড়া দিয়ে চিরিক্ চিরিক্ করে মাল বের হয়ে ভাবীর মুখ বুক সব ভিজিয়ে দিল। ভাবী হাতে করে নিয়ে তা চেটে চেটে খেতে লাগল আর তার মাইতে ডলে ডলে লাগাল——-এ যে টেষ্টি টেষ্টি——-আহহহহহহ্ শান্তি———কি শান্তি যে দিলা দাদাভাই——-তুমারে আমি দ্বিতীয় বর করে রাখুম——–এমন চোদন নাইলে কি তারে চোদন ঠাপন কয় তুমিই কও দাদাভাই ?
ভাবীর বুকের উপর শুয়ে বললাম-তুমি মজা পাইছ ভাবী ? বলছিলাম না এ জম্মের মজা। একবার জ্বালা সহ্য করতে পারলেই শুধু শান্তি আর আরাম। বুকের সাথে চেপে ধরে রাখলাম ভাবীকে। ভাবীর মাই আমার বুকের সাথে চিড়ে চ্যাপ্টা হয়ে গেল। বাথরুম থেকে আমি আর ভাবী পরিস্কার হয়ে আবার বেডে শুয়ে পড়লাম। এর মাঝে সাদিয়া ওদের রুমে গিয়ে ছেলেকে দেখে এসেছে। আমরা তিনজনে শুয়ে আছি। একথা সেকথা চোদাচুদি ঠাপাঠাপি নিয়ে কথা চলল কিছুসময়। ভাবী আমার মুখের মধ্যে তার মাই ভরে দিয়েছে—–নে খা মাই খেয়ে খেয়ে আমার মাই দুটো বড় বানায় দিয়ে যা।
আমি বললাম-এর থেকে বড় মাই বানালেতো ভাই দুইহাতেও ধরতে পারবে না।
ভাবী বলে-ভাইকে না তোকে খাওয়াবো বানচোত। তুই আজ আমাকে যে আরাম দিছোস আমি তো তোকে দিয়েই সারাজীবন চোদাবো। তোর ছেলের মা হবো আমি। আমি তোর ঠাপ খেয়ে পোয়াতি হবো।
ভাবীর মাই খাচ্ছি আমি আর ওদিকে সাদিয়া আমার বাড়া চুষে চুষে শক্ত বানিয়ে ফেলেছে। সাদিয়া আমার বাড়ার রসে আর ওর গুদের মাখামাখি করে আমার উপর উঠে ওর গুদে আমার বাড়া ঢুকায়ে দিল আর আহহহহহহহহ্ উমমমমমম্ করে আওয়াজ করল। উপর থেকে ঠাপ শুরু করল আমাকে। বাড়ার উপর একবার বসছে আবার প্রায় ৭ইঞ্চির পুরোটা বের করে আবার ঢুকায়ে দিচ্ছে। হাত দুটো উপরে তুলে একটা নাচের ভঙ্গিতে সাদিয়া আমাকে চুদে চলেছে। আর ভাবী আমার মুখের উপর তার গুদ এনে ফাঁক করে দিল। আমি চাটতে লাগলাম ভাবীর রসে ভেজা গুদ। উপর-নীচ চাটছি ভাবীও উমমমমম আহহহহহহ্হ ইসসসসসসস্ ইমমমমমমমম্ করছে। আমি একটু মাথাটা উঁচু করলাম আর ভাবীর মাই খেতে লাগলাম। অনেকক্ষণ ধরে সাদিয়া আমাকে চুদছে কিন্তু আমার মাল আউট হওয়ার নাম নেই। কারণ এর মধ্যে দুইটা ফাটাফাটি চোদাচুদি হয়েছে। নীচ থেকে আমি কয়েকটা ঠাপ দিলাম। কয়েকটা রামঠাপ খেয়ে সাদিয়ার জল খসলো। সাদিয়া আমার উপর থেকে নেমে গেলে আমি ভাবীকে কুত্তিতে চুদলাম। হামাগুড়ি দিয়ে একটা বালিশে মাথা দিয়ে নীচু হয়ে থাকলো ভাবী আর আমি পিছন থেকে সেই ঠাপ ঠাপের পর ঠাপ মেরে ভাবীর গুদের ভিতর ঢেলে দিলাম এক কাপ বীর্য।
ভাবীকে বললাম-ভাবী তুমি আমার বীর্যে মা হতে চাইছিলে, দিয়ে গেলাম। যদি পোলার মা হও তো খবর দিও। আমরা বাথরুম সেরে সাদিয়া তার ছেলের কাছে আর আমি ভাবীকে নিয়ে সারারাত ল্যাংটা হয়েই ঘুমিয়ে গেলাম। আবার সে রাত শেষে ভোরের আলো ফুটে গেলে ভাবীকে পিছন থেকে আর এককাট চোদন দিলাম মনমতো করে।
পরদিন যথারীতি ট্রেনিংয়ে গেলাম। আমার ট্রেনিং এর দিন প্রায় শেষ হয়ে এসেছে। মিজান চট্টগ্রাম তার ব্যবসার কাজে ব্যস্ত। ঢাকায় ফিরছে না আর এদিকে আমি তার বৌ আর শালা বউকে আচ্ছামতো গাদন দিচ্ছি। কিভাবে যেন কাকতালীয়ভাবে মিলে গেল। মিজান এসে যদিও কিছু টের পাবে না। সন্ধ্যায় ট্রেনিং শেষে বাসায় ফিরলে ভাবী দরজা খুলল। ভাবী আজ সুন্দর একটা নাইটি পরে আছে। খুব পাতলা ট্রান্সপারেন্ট। ভিতরে কালো ব্রা আর প্যান্টি সব স্পষ্ট দেখা যাচ্ছে। মনে হয় এইটা সাদিয়ার হবে কারণ ভাবীর বিয়ে হয়েছে মাত্র কয়েকদিন আর সাদিয়ার ভাইও তেমন বেশি ইনকাম করে না তাই এমন ড্রেস সাদিয়ার হতে পারে। আমি ভাবীকে বললাম-ও ভেরি নাইস ভাবী। তোমাকেতো আজ ফাটাফাটি লাগছে। খুব সেক্সি লাগছে। এখনই চোদা খাবে নাকি ভাবী ? ভাবী হেসে বলে-কাল রাতে যে চোদন দিছো তাতে আমার গুদ ব্যথা হয়ে আছে। আজ আবার সেই সেই রামঠাপ খেলে তারপর ব্যথা কমবে।
আমি অফিস ড্রেস খুলতে খুলতে বলি-ভাবী আজ তোমার নতুন দ্বার উন্মোচন করব। আজ তোমার গাঁড়ে বাঁশ ঢুকাবো। একটা ফুঁটো ভাই উদ্ভোধন করেছে আর একটা আজ আমি করব।
ভাবী বলে-না না দাদাভাই ও আমি পারব না। কাল তোমার বাঁশ আমার গুদে নিতেই ব্যথায় ফেঁটে যাচ্ছিল আর ওই বাঁশ যদি আমার পোঁদে ঢোকে তো আমি আজ মরেই যাব। তুমি দাদা আমার গুদে যতো পার তোমার আখাম্বা বাঁড়া ঢুকিয়ে চুদে চুদে খাল বানিয়ো কিন্তু আমার গাঁড় মারিয়ো না।
আমি-ভাবী একটু সহ্য করো বেশি ব্যথা দেব না জেল লাগিয়ে তোমার পাছা মারব।
ভাবী তবু মোটেই স্বীকার না শুধু না না করতে করতে তখন চলে গেল। আমি বাথরুম থেকে স্নান করে ফ্রেস হয়ে সোফায় বসে টিভি দেখছি। সাদিয়া চা দিতে এলে শুনলাম মিজান আগামী দিন আসবে আর আমিও আগামী দিন আমার ট্রেনিং শেষ হলে চলে যাব। আমি যাবার আগে মিজান বাসায় ফিরলে ভাল হবে কারণ ওর সাথে কথা বলে বোঝা যাবে ও কোন সন্দেহ করছে কিনা।
রাতের খাবার খেয়ে আমি ব্যালকনিতে সিগারেট টানছি তখন ভাবী গিয়ে উপস্থিত। ভাবী আমাকে পিছন থেকে ওর মাই আমার পিঠে ঠেকিয়ে জড়িয়ে ধরল। কিছুসময় সেভাবেই থাকল। আমি ভাবীকে ঘুরিয়ে আমার সামনে নিয়ে কিস করতে লাগলাম-কি এখানেই চোদন খেতে ইচ্ছে করছে ভাবী ?
ভাবী-তুমি যেখানেই দেও সেখানেই আমি চোদন খেতে রাজি।
আমি-ঠিক আছে আজ সাদিয়া ওর বিছানায় চলে গেলে এখানে এসে তোমাকে আমি বাইরের আলোতে চুদব। তুমি আরামে শিৎকার করবে আর রাতে যারা জেগে থাকবে তারা তোমার শিৎকার শুনবে।
আমরা বিছানায় এসে বসে কথা বলছি তখন সাদিয়া এসে বলে-কি এখনও শুরু করো নাই কেন ? আমি আগে চুদুম হেরপর ভাবীকে ঠাপাবা তুমি। মিজান আইলে মজা অইতো। ওর সামনে চোদন করা যাইতো। তুমি ভাবীরে আর মিজানে আমারে আবার পাল্টাপাল্টি করে তুমি আমারে আর মিজান ভাবীরে হাহাহাহা। আমি ভাবীরে আর সাদিয়ারে দুইপাশে দুইজনকে রেখে বুকের সাথে চাপ দিলাম। আমি বললাম-যে যার কাপড় খোল। চারটে মাই আমার বুকের দুই পাশে চেপে ধরল।
ভাবী বলল-যার কাপড় সে খুললে মজা নাইকা।
আমি বললাম-ঠিক আছে আমি তোমাদের কাপড় খুলি আর তোমরা আমার কাপড় খোল।
আমি ভাবীর নাইটি খুললাম। ব্রায়ের উপর দিয়েই মাই টিপলাম। দারুণ লাগছে ভাবী কে এখন ব্রা আর প্যান্টি পরা অবস্থায়। সাদিয়ার নাইটি খুলে ছুড়ে ফেলে দিলাম। সাদিয়া ব্রা পরেছে কিন্তু কোন প্যান্টি নেই তাই সাদিয়ার গুদ উন্মুক্ত। আমি সাদিয়ার গুদে আমার হাত দিলাম। হালকা হালকা রস এসেছে। ভাবীর মাই টিপতে লাগলাম ব্রা’র উপর দিয়েই। ভাবী পিঠ দেখিয়ে বলল-মাই খুলে টেপ বোকাচোদা। কভার থাকলে কি ভাল লাগে ? আমি ওদের দুজনেরই ব্রা খুলে দিলাম। দুজনেই এখন মাই বের করে বসে আছে। আমি ভাবীর প্যান্টি খুলে দিলে ওরা দুজনেই পুরা ল্যাংটা হয়ে আছে। সাদিয়া আমার লুঙ্গি খুলে ফেলল। তিনজনেই এখন ফুল নুড। আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম। ভাবী আমার মুখের উপর তার মাই নিয়ে এসে দুদু খাওয়াতে লাগল আর সাদিয়া আমার বাড়ায় মুখ দিয়ে চেটে চুষে বড় বানাতে লাগল। বাড়া সাইজে পুরা ৭ ইঞ্চি হয়ে গেল আর সাদিয়া ওর গুদের রস দিয়ে আমার বাড়া কিছুক্ষণ ঘষাঘষি করে ওক্ করে ঢুকায়ে দিল ওর গুদের ভিতরে আর ঠাপানো শুরু করল। প্রথমে আস্তে আস্তে পরে জোরে জোরে উপর নীচ আগু-পিছু করতে লাগল। আমি ভাবীর মাই খেতে খেতে আর মাই টিপে চুষে কামড়ে একাকার করে দিলাম। ভাবীর গুদে হাত দিয়ে দেখি রসে ভিজে জব জব করছে। আঙ্গুল ঢুকাই দিলাম।
ভাবীকে বললাম-আমার বুকের উপর আসো আর সাদিয়ার দিক মুখ দিয়ে আমার মুখের উপর তোমার গুদ-পাছা আনো। তুমি সাদিয়ার দুধ খাও আর আমি তোমার গুদের মধু খাব। ভাবী তা করলে আমি ভাবীর গুদে জিহ্বা দিয়ে চাটলাম। পাছার ফুঁটোর চারপাশে জিহ্বা ছোঁয়ালাম। ভাবী সুড়সুড়িতে কেঁপে উঠল। ভাবী সাদিয়ার মাই খাচ্ছে আর বোটায় কামড় দিচ্ছে। সাদিয়া আমাকে চুদছে। বেশ কয়েকটা ঘন ঘন ঠাপ দিয়ে সাদিয়া আমার উপর থেকে নেমে গেলে আমি ভাবীকে নীচে ভাবীর বাম পা আমি উঁচু করে আমার ঘাড়ের উপর নিলাম আর ডান উরুর উপর বসে বাড়ায় থুথু লাগিয়ে ঢুকাই দিলাম ভাবীর পিছলা গুদে। ভাবী আহহহহহহ করে উঠল। প্রথম ধাক্কায় অর্দ্ধেক গেল তারপর ছোট ছোট ঠাপে পুরাটা ঢুকায় দিয়ে ঠাপাতে লাগলাম।
ভাবী-ওওওওওও——–আহহহহহহ——-কি যে সব স্টাইল শেখছে দাদায়——–মার মার ঠাপা ঠাপা———জোরে জোরে মার———ফাটায় দে আমার গুদ———ওওওওওওও——–আরামমমমমমমমম।
আমি মিনিট পাঁচেক ভাবীকে আচ্ছামতো চোদন দিয়ে আবার সাদিয়ার গুদে বাড়া ঢুকাই দিলাম পিছন থেকে আর ঠাপাতে লাগলাম। সাদিয়া চোদনের আরামে উমমমমমমম্ আহহহহহহহ্ করতে লাগল। আমি একটানা বিশ পঁচিশটা ঠাপ মেরে সাদিয়ার গুদে মাল ঢেলে দিলাম।
কিছুসময় রেষ্ট নিয়ে ভাবীকে বললাম-ভাবী এবারে তোমার গাঁড়ে বাঁশ ঢোকাবো।
ভাবী বলে-সত্যিই তুমি আমার পোঁদ মারবা ?
আমি-হ্যাঁ ভাবী আমার খুব ইচ্ছা করছে তোমার লদলদে পাছায় একবার আমর বাড়া ঢোকাতে। বেশি ব্যথা দিব না আর তুমি ব্যথা পেলে বের করে নিব। অনেক বলে কয়ে ভাবীকে আবার গরম করে মাই টিপে কামড়ে ভাবীকে ডগি স্টাইলে নিয়ে পাছা উঁচু করিয়ে দিয়ে হামাগুড়ি হতে বললাম। ভাবী তা করলে আমি ভাল করে ভাবীর পোঁদে জেল মালিশ করলাম। ভাল করে আঙ্গুলে মাখিয়ে পোঁদের ভিতরেও জেল দিলাম। প্রথমে একটা আঙ্গুল এবং পরে দুটো আঙ্গুল ঢুকিয়ে ভিতর-বাহির করতে লাগলাম। আমার বাড়ায় জেল লাগালাম। একহাতে ভাবীর পাছা আর একহাতে বাড়া ধরে পোঁদে ঢুকাতে চেষ্টা করলাম-ভাবী একটু ঢিলা দেও ভাবী——–একটু মাত্র ব্যথা তারপর ঠিক হয়ে যাবে। ভাবী শুধু না না করছে। সাদিয়া ভাবীর পিঠে ওর মাই ডলছে আর হাত বুলাচ্ছে পাছায়। একটু ঢুকল বাড়ার মুন্ডি। ভাবী ব্যথায় চিৎকার করে উঠল-ও মাগো ও বাবাগো আমি পারব না দাদা——-তুই আমার গুদে ঢোকা——-আমার গাঁড় ফেটে রক্ত বার হবে——-তুই একাজ করিস না।
আমি বললাম-ভাবী আর মাত্র একটু কষ্ট তারপর আরাম এই বলে দিলাম একটা রামঠাপ। অর্দ্ধেক ঢুকল। ভাবী পাছা টেনে নিচ্ছে আর জোরে চিৎকার করে উঠল। আমি ভাবীর পাছা জোরে চেপে ধরে একটু আপ-ডাউন করছি। আবার একটু জেল ঢাললাম আর দিলাম আর একটা জোরঠাপ। চটাস্ করে একটা থাপ্পর মারলাম ভাবীর পাছায় আর পাছার মাংশ খামছে ধরলাম। ভাবী চিৎকার দিয়ে উঠল-ওরে আল্লাহ্ তুমি আমারে এ কোন ইবলিস্ এর কাছে আনলা———ওওওওওওও মাগো ও বাবাগো———এর বাড়া আমার পোঁদে ঢুকান লাগব ক্যান ?
আমি একটু থেমে ধিরে ধিরে ঠাপাতে লাগলাম যতটুকু ভিতরে গেছে তা দিয়ে। মিনিট দুই তিন ঠাপিয়ে আমি বাড়া বের করে নিলাম পোঁদ থেকে আর ভাবীকে আমার উপরে উঠিয়ে তার গুদে ধোন ভরে দিয়ে ভাবীকে বললাম-তুমারে অনেক কষ্ট দিছি এবার তুমি আমারে ইচ্ছামতো চোদো। ভাবী আমার বাড়া হাতে ধরে তার গুদে ভরে দিয়ে বসে থাকল আর একটু সময় জিরিয়ে শুরু করল ঠাপ আর খিস্তি করতে লাগল———পোঁদ মারায় এতো কি আরাম বোকাচোদা———গুদে বাড়া ঢোকাতে তোর কোথায় বাঁধে বানচোত্——–গুদে ধোন ঢুকিয়ে চুদতে এ জম্মের আরাম রে দাদাভাই———আমারে আজ চুদে চুদে তোর রেন্ডি মাগী বানায় রাখ——আমারে বেশ্যা বানায় রাখ———আমি তোর বাড়া গুদে ভরে রেখে ঘুমাই থাকব।
নীচে শুয়ে আমি সাদিয়ার মাই থেকে দুধ খেতে লাগলাম। জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে ভাবী মাল আউট করল আর আমিও ভাবীর গুদে আবার আমার বীর্য ঢাললাম। তারপর বাথরুম থেকে ফ্রেস হয়ে এসে সাদিয়া চলে গেল তাদের বেডরুমে। আমি আর ভাবী ল্যাংটা হয়েই শুয়ে পড়লাম। কিছুসময় পর আবার ভাবীর মাই টিপতে টিপতে আর গুদ চুষে চুষে ভাবীকে গরম করলাম। ব্যালকনিতে ভাবীকে নিয়ে গিয়ে ভাবীর এক পা উঁচু করে গ্রিলে বাঁধিয়ে দিলাম আর আমি নীচু হয়ে কিছুসময় ভাবীর গুদ চেটে চেটে খেয়ে ভাবীকে কিছুটা পিছনে হেলিয়ে দিয়ে সামনে থেকে আমি বাড়া ঢুকাই দিলাম ভাবীর গুদে। ভাবী আরামে শিৎকার করতে লাগল। মিনিট দশেক একভাবে ঠাপিয়ে ভাবীকে ব্যালকনির মেঝেতে নীচে ফেলে মিশনারীতে চুদলাম আর আবার মাল ভাবীর গুদের ভিতরেই ফেললাম। আমি ভাবীর গুদে বাড়া ঢুকিয়ে রেখে বুকের উপর শুয়ে মাই খেতে লাগলাম।
ভাবীকে বললাম-ভাবী সত্যিই কি তুমি আমার বীর্যে মা হতে চাইছো ? কেমন লাগল আমার চোদন বলতো সত্যি করে। আমার আদর আমার ঠাপ তোমার ভাল লেগেছে ?
ভাবী-হ্যাঁ আমার খুব ভাল লেগেছে। তোমার ঘোড়ার বাড়ার চোদন খাওয়া সত্যি ভাগ্যের ব্যাপার। আমার ভাগ্য ভাল তাই এই কয়দিন তোমার বাড়ার ঠাপ খেয়ে খেয়ে গুদটা ঠান্ডা করতে পেরেছি। সাদিয়ার ভাইয়ের বাড়ার ঠাপ খেয়ে আমার গুদ ঠান্ডা হয় না, শান্তি-আরাম পাই না। তুমি যা দিয়ে গেলে তা আমার আজীবন মনে থাকবে। আমি যদি তোমার বীর্যে সত্যিই মা হই তো তোমাকে ফোন করে জানাবো। আচ্ছা বলো আমাকে চুদে তুমি শান্তি পেয়েছো ?
আমি বললাম-ভীষন আরাম পেয়েছি। তোমার মতো একটা আনকোরা সেক্সি মাল খেতে পারাও ভাগ্যের ব্যাপার। সেদিন তোমার গুদের সতীচ্ছদ আমি ফাটাইছিলাম। আমি ভাবীকে বুকে জড়িয়ে ধরলাম আর অনেক অনেক আদর করলাম ভাবীর ঠোঁটে। বাথরুম থেকে ফ্রেস হয়ে এসে ল্যাংটা অবস্থায় আমি ভাবীকে পিছন থেকে জড়িয়ে ধরে আমার নরম হয়ে থাকা বাড়া ভাবীর পাছার ভাজে রেখে ঘুমিয়ে গেলাম। পুবাকাশ ফর্সা হয়ে এলে সাদিয়া আমাদের বিছানায় এলো। আবার আমরা সঙ্গমে লিপ্ত হলাম। দুজনের যোনীতেই বাড়া ঢুকিয়ে অনেক করে চুদে দুজনকে চিৎ করে শুইয়ে দিয়ে ওদের বুকের উপর আমার বীর্য ঢেলে দিলাম আর তিনজনে মিলে বুকে বুক ঘষে মাখামাখি করলাম সেই বীর্য। তিনজনে একসাথে স্নান করলাম। দুজনকেই আদর করলাম।
ওইদিন বিকালে মিজান বাসায় ফিরল আর আমি রাতের বাসে খুলনা ফিরলাম। দেড়মাস পর ভাবী ফোন করে জানালো-দাদাভাই তোমার চোদনে আমি মা হতে চলেছি। আবার তোমার সাথে দেখা হলে তোমার চোদন খাব।

Leave a Reply