সেক্সি মাকে বউর মত চোদা – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

তখন আমার একুশ বছর বয়স। দিল্লীতে পড়ি। বাবা মারা যাওয়ার পর মা চলে এসেছিল আমার সংগে থাকার জন্য। আমরা একটি ছোট দুখানা ঘরের বাড়ি ভাড়া করে থাকতাম। মার তখন কতই বা বয়স? পঁয়তাল্লিশ হবে। আমার দাদা কলকাতায় চাকরি করে। আর বোন সেখানেই পড়াশুনা করে। আমার পড়াশুনায় সুবিধে হবে বাড়িতে কেউ রান্নাবান্না করে দিলে, তাই মা আমার সংগেই থাকা মনস্থ করেছিল।

মা-র তখন ভরা যৌবন। গায়ের রঙ ফরসা। এমনিতে ছোটখাটো। তবে সুন্দর করে সাজলে, লিপস্টিক লাগালে লোকজন ঘুরে তাকানোর মত চেহারা। বিশেষ করে স্নান করে বেরিয়ে আসার সময় যখন চুল ঝাড়ত, আর গায়ের কিছু কিছু অংশে ভেজা শাড়ী লেগে থাকতো, তখন দারুণ লাগত। একটু মেদ জমেছিল গায়, কিন্তু মায়ের ভরা বুকের দিকে তাকিয়ে আমার চোখ থমকে যেত। চোখ সরিয়ে নিতাম মা কিছু বোঝার আগে। মা এমনিতে স্লিভলেস ব্লাউজ পরতে ভালবাসে। দিল্লীর গরমে তো বটেই। আর শাড়ির আঁচলের মধ্য দিয়ে যখন মায়ের উঁচু হয়ে ওঠা বুক দেখতে পেতাম, তখন আমার ভেতরটা ধক করে উঠত। স্লিভলেস হলেও খুব একটা ডীপ কাট নয়, আর বুকের খাঁজটাও ঢাকা থাকত– শুধু পিঠের দিকে অনেকটা অংশ খোলা। মসৃণ পিঠ। আর বুকের নিচে পেটের অনেকখানি অংশ দেখা যেত, নাভির নিচে শাড়ি পরত কিনা। নাভির গর্তটা পরিস্কার দেখা যেত। কোমরের কাছে মেদের খাঁজগুলো মনে হত যেন মাখন দিয়ে তৈরি।

বাংলা চটি গল্প টয়লেটে মার গুদ পাছা চোদা

দিল্লীর বাড়িতে শোবার ঘরে মা-ই শুত। আমি বাইরের ঘরে একটা চৌকিতে শুতাম। মা-কে ওইরকম দেখার পর আমার ধোন ফুলে উঠত। বাইরের ঘরে প্রাইভেসি ছিল না বলে তখন বাথরুমে চলে যেতাম। ধোন কচলে রস বার করে তারপর শান্তি। চোখ বুজে মাকে কাপড়-ছাড়া ভাবার চেষ্টা করতাম। ব্লাউজের বাইরে থেকে দেখে যতটুকু কল্পনা করা যায় মায়ের স্তন দুটো দেখতে কেমন, স্তনের বোঁটা কত্ বড়ো, সেগুলোর রঙ কেমন, এই সব। তারপর ভাবতাম মায়ের নাভির নিচের দিকটা কেমন, ওখানে ঘন বালের মধ্যে মায়ের চুত-এর কথা ভাবতে ভাবতেই আমার বীর্যপাত হয়ে যেত।

কিন্তু বাইরে আসার পর আবার যখন মাকে দেখতাম তখন আবার ফুলে উঠত আমার ধোন। সব সময়ই দাঁড়িয়ে থাকত। আমার চোখের সামনে ঘুরত মায়ের নগ্ন চেহারার ছবি।

——–
আমি সুমনা। দীপুর মা। দিপুর পড়াশুনার সুবিধে হবে বলে আমি ওর সংগে দিল্লীতে থাকি। শুধু সেই জন্য নয়, দীপুকে আমার অন্য একটি কারণে পছন্দ। সে ওর দাদা-র মতো মোটা থলথলে নয়, বেশ ফিট চেহারা। ব্যায়াম করে, এক্সারসাইজ করে। বুকটা কালো লোমে ভর্তি। কোঁকড়া লোম। আর তার নিচে পেটে কোনও মেদ নেই। একুশ বছরের দীপুকে দেখে আমার মনে হতো একজন সত্যিকারের পুরুষ মানুষ দেখছি। আরেকটা কারণ হলো ও অনেক বেশি হাসিখুশি, আমার সংগে খোলামেলা। তাই ওর কাছে থাকতে আমার ভালো লাগে। ওর শরীরের দিকে তাকিয়ে, বিশেষ করে দীপু যখন বাথরুম থেকে চান করে তোয়ালে পরে বেরিয়ে আসতো, তখন যে আমার শরীরে কিছু হতো না সেটা বলবো না। আমার কোনওদিন আর কোনও মরদের সংগে শোওয়ার সুযোগ হবে না এটা ধরেই নিয়েছিলাম। কিন্তু মাঝে মাঝে ইচ্ছে করতো দীপু আমার গায়ে হাত দিক। একেক সময় স্বপ্নও দেখেছি দীপু আমাকে আদর করছে, ওর মাংসল হাত দিয়ে আমার মাইদুটো টিপে পিষে দিচ্ছে, কিন্তু পরক্ষণেই ভেবেছি সেটা কখনও সম্ভব নয়।

তবে নিজের শরীরকে একেবারে লুকিয়ে রাখার চেষ্টাও করি নি তাই বলে। সালওয়ার কামিজের বদলে শাড়ীই পরতাম। সালওয়ার কামিজে একটা সুবিধে হলো ওড়না না পড়লেও হয় বাড়িতে, আর তখন বুকের বাহার দেখানো যায়। কিন্তু আমার ইচ্ছে হলো দীপুকে আমার স্কিন দেখানোর, আর তার জন্য শাড়ীই ভালো। আঁচলের ফাঁকে ব্লাউজের নানা ডিজাইনের অজুহাতে শরীরের অনেক অংশ দেখানো যায়। বিশেষ করে পেটের অংশ, নাভির কাছের জায়গাটা। আর পাছা! আমার পাছার দাবনাগুলো যে অনেকটা বড়ো সেটা আমি জানি। সেগুলো দীপুর চোখের সামনে তুলে ধরার জন্য শাড়ী বেস্ট।
———-

আমার মনে হতো মা-র শারীরিক আদরের দরকার। মানে, সেক্স। এখনই তো মা-র সেক্স থেকে পূর্ণ সুখ পাওয়ার বয়স। আর মনে হতো আমি মাকে সেই সুখ দিতে পারি, যা পেলে মাও খুশী হবে, কিন্তু যেটার কোনও সম্ভাবনা নেই জানতাম।

একটাই সম্ভাবনা ছিল যে, যদি মা-র মনেও সেক্স নিয়ে একটু উশখুশ থাকে, তাহলে একটু সাহস করে কিছু করলে হয়তো সাড়া দিতে পারে। এই কথা ভাবার পর আমার দিনরাতের ধ্যানজ্ঞান হয়ে পড়লো কীভাবে মাকে খেলিয়ে তোলা যায়। কী টোপ গিলতে পারে মা? মা-র স্লিভলেস ব্লাউজ, খোলা পিঠ দেখে মনে হতো মা-রও নিশ্চয়ই সেক্সের জন্য মন আনচান করছে। কিন্তু কিছু বলতে পারছে না।

আমি প্রায়ই পর্ণো দেখি, গল্প পড়ি। সেখানে মার সংগে ছেলের যৌন সম্পর্ক নিয়ে অনেক কথা থাকে, ছবি, ভিডিও তো আছেই। কিন্তু কী করে ঐ অবস্থায় পৌঁছাবো সেটার কুল কিনারা পাচ্ছিলাম না। একবার মনে হলো রাত্তিরে মা শোবার ঘর থেকে রান্নাঘরে যায়। জল আনতে বা পরের দিনের রান্নার জিনিস গোছাতে। আমি ভাবলাম ঐ সময় যদি আমি বাইরের ঘরে শুয়ে ন্যাংটো হয়ে ধোন খিঁচতে শুরু করি , তাহলে কী হবে? কিন্তু অনেকবার ভেবে ওটা বাতিল করলাম। মা যদি উল্টো রেগে যায়?

বাংলা চটি গল্প বৌদির ননদের আচোদা গুদে বাঁড়া

আমি যে স্বপ্নে বিভোর হয়ে থাকতাম সেটা হলো মা আমার সামনে নিজেকে উদোম করে খুলে ধরছে, আর চাইছে আমি মার সংগে চোদাচুদি করি। কল্পনা করতাম, মা আমার সামনে একদিন রাতে এসে দাঁড়াবে, বিয়ের সাজের বউয়ের মতো। তার একটা একটা করে কাপড় খুলে আমাকে দেখতে দেবে মার মাইদুটো– সেগুলো দু হাত ধরে তুলে ধরবে। যেন মা নিজেকে প্রেজেন্ট করছে। বেশ্যারা যেমন করে। ক্লায়েন্টদের সামনে। কিন্তু আমাদের সম্পর্ক ঠিক বাবু আর মাগীর মতো হবে না। হবে প্রেমের। ভালোবাসার। মার মুখে চোখে লজ্জা থাকবে। প্রেম নিবেদনার উত্তেজনা, ভয়, শরম, সব কিছু মেশানো থাকবে। আর তারপর মা প্যান্টি খুলে আমার চুত দেখাবে। গুদের পাপড়ি টেনে ধরে দেখিয়ে দেবে। আমার স্বপ্নে আমি তখন উঠে মার হাত ধরে আমার ধোনের ওপর রাখব।

এই সব ভাবি আর দীর্ঘশ্বাস ফেলি। প্রশ্নটা হলো আমার ধোনটা কীভাবে মাকে দেখাব? কোন অজুহাতে? একবার দেখলেই আন্দাজ করতে পারব মা-র মনে কোনও সুপ্ত ইচ্ছে আছে কি না। একবার ভাবলাম, আমি যদি কোনও ভাবে মাকে পর্ণো দেখাতে পারি, ছবি বা ভিডিও, তাহলে হয়তো ওইদিকে মন যাবে। চোদাচুদির কথা ভাববে। কিন্তু সেটারই বা সুযোগ কোথায়?

তখন ভাবলাম, আরেকটু সাধারণ ব্যাপার থেকে শুরু করা যাক। একেবারে পর্ণোয় না গিয়ে যদি সফট পর্ণো গোছের কিছু দেখাই, তাহলে মা কিছু টের পাবে না। আর আজকাল তো সেগুলোর কোন অভাব নেই।

প্রথমে একটু দাম দিয়ে হলেও ফ্যাশন ম্যাগাজিন রাখতে শুরু করলাম, যাতে কম কাপড় পরা মহিলার ছবি দেখে মায়ের মনে সুপ্ত বাসনা জেগে ওঠে। বিভিন্ন শাড়ী ব্লাউজের ডিজাইনের পাতাগুলো যে মা দেখছে সেটা লক্ষ করেছিলাম। একদিন সেরকম একটি ছবির দিকে তাকিয়ে থাকার সময় আমি বললাম, ‘এই রকম একটা ব্লাউজ বানিয়ে নাও না তুমি।’ কথাটা শুনে অবাক হয়ে তাকিয়েছিল মা। এই প্রথম আমার মুখে ‘ব্লাউজ’-এর কথা শুনে। আমি বললাম, ‘তোমাকে ভালো দেখাবে’। ছবিটা কাছে টেনে নিয়ে দেখলাম, স্লিভলেস ব্লাউজের সবি, কিন্তু বগলের অংশটা বেশ কিছু কাঁটা, আর বুকের দিকটাও লো-কাট। একটা ট্রান্সপারেন্ট শাড়ির সংগে পরা। আমি বললাম, ‘তোমার পরতে ইচ্ছে করছে?’
————

দীপু ঐ ম্যাগাজিনগুলো আনতে শুরু করায় আমি খুব খুশী হয়েছিলাম। হয়তো দীপুও আমার শরীর দেখতে চায়, কাছে আস্তে চায়, একটা অজুহাত খুঁজছে, এমন মনে হয়েছিল। আমি দীপুর সামনে বসেই পাটাগুলো ওলটাতাম, যাতে ওর নজরে পড়ে। এই ছবিটা আমিই অনেকক্ষণ ধরে দেখছিলাম। তাই সে কাছে এসে বলেছিল, এরকম শাড়ি ব্লাউজ পরতে চাই কি না। দীপুর কথা শুনে মনে হয়েছিল, দীপুকে আমার দিকে টানার চেষ্টা করবো। ওকে খেলিয়ে তুলবো। মা-ছেলের মধ্যে যৌন সম্পর্কের সংস্কারটা একটা দূরত্ব আনবে ঠিকই, কিন্তু যদি ঠিক ঠিক কাজ করে যাই, তাহলে হয়তো সে আমাকে মা নয়, একজন মহিলা হিসেবে ভাবতে পারে।

মহিলাও না, আমি সেই মুহূর্তে চাইছিলাম দীপু আমাকে একজন ছেনাল মাগী, নষ্ট মেয়ে ভাবুক, যাতে তার মনে সেক্সের কথা জড়ো হয়। এই সব ভেবে আমার দুধের বোঁটাগুলো শক্ত হয়ে যেত। আর ভাবতাম কখন সেখানে দীপুর আঙুলের স্পর্শ পাবো।

————-

মা আমতা আমতা করে বলল, ‘ যাহ্‌ কী বলছিস, লোকে কী বলবে?’

আমি বললাম, ‘কেন, লোকে বলার কী আছে? তোমার কী এমন বয়স? আর … তোমার … তোমার ফিগারটা দেখো, এই ফিগারে এরকম ব্লাউজ ভালো লাগবে।’

কথাটা শুনে মা লজ্জা পেল। মুখ লাল হয়ে গিয়েছিল এক মুহূর্তের জন্য। ‘ধ্যাত’ বলে ছেড়ে দিয়েছিল।

কিন্তু আমি ছাড়িনি। আমি বললাম, ‘তোমাকে বানিয়ে দেবো। ওটা হবে আমার গিফট।’ তারপর বললাম, ‘চলো ওরকম একটা শাড়ি কিনে আনি।’

মা বলল, ‘ও বাবা, আমি ট্রান্সপারেন্ট শাড়ি পরে বেরোতে পারব না।’

আমি বললাম, ‘ঠিক আছে, বাইরে পরতে হবে না, কিন্তু তুমি একেবারে সাজবে না সেটা হয় না। তুমি একটু সাজুগুজু করলে তোমার মন ভাল থাকবে।’

এতে লাভ হয়েছিল। একদিন মা কাজ করতে করতে হঠাত বলল, ‘আচ্ছা দীপু, আমি খুব মোটা হয়ে গেছি, না?’

মা শাড়ির আঁচলটা পেটের ওপর থেকে সরিয়ে আমাকে দেখানোর চেষ্টা করছিল। গলায় একটু আড়ষ্টতা। বুঝলাম মা অনেক ভেবে এই প্রশ্নটা করেছে। হয়তো আমাকে তার শরীর দেখাতে চায় এই কথা বলে। কারণ তখন শাড়ির আঁচলের নিচে উদ্ধত ব্লাউজ দেখা যাচ্ছিল, একটা দুধ পরিস্কার দেখা যাচ্ছিল। আমি বললাম, ‘না… মানে, কেন বলো তো?’

‘না, রে, কেমন একটা থলথলে হয়ে গেছি।’

‘ম্যাগাজিনের মডেলের ছবি দেখে তোমার এই কথা মনে হচ্ছে?’

মা মাথা নেড়ে সায় দিল। ‘কী করি বল তো?’

‘কী আবার, এক্সারসাইজ করো। ওটা তো ফ্যাট জমেছে। চলে যাবে।’

‘কী এক্সারসাইজ করবো বল তো? আমি ঐ জিম-টিমে যেতে পারবো না। ঘরে বসে কিছু করলে ফ্যাট কমবে?’

‘ঘরে বসেই টামি এক্সারসাইজ করতে পারো তো’ –এই বলে ভাবলাম, একটা সুযোগ নেই। বললাম — ‘কিন্তু তার জন্য অন্য জামা পরতে হবে। শাড়ি পরে তো আর ওসব করতে পারবে না!’

‘কী জামা?’

আমি সাহস করে বললাম, ‘একটা থ্রি-কোয়ার্টার প্যান্ট কিনে নাও। তাহলে পায়ে শাড়ি জড়িয়ে যাবে না, আর… স্পোর্টস ব্রা…’

‘ব্রা’ কথাটা উচ্চারণ করার সময় আমার রক্ত গরম হয়ে উঠেছিল। আমার বুকে হাত রেখে মার মাইদুটো দেখানোর ভঙ্গীতে বল্লাম, ‘এগুলো শক্ত করে আটকে রাখতে হবে তো…’

মার বোধহয় কথা মনে ধরেছিল। কাছে এসে বলল, ‘ কোথায় কিনি বলতো?’

আমি বললাম, ‘এগুলো তো অনলাইনেই পাওয়া যায়। এখান থেকেই অর্ডার করে দিচ্ছি।’ বলে, ল্যাপটপটা কাছে আনলাম। পাশে বসার ইঙ্গিত করে বল্লম, ‘এখুনি করে দিচ্ছি।’

মা যেন লজ্জা পেল একটু। বলল, ‘ না না আমি নিজে কিনে নেব… কিন্তু কোন দোকানে পাবো রে?’

‘দূর, কোথায় খুঁজতে যাবে? সব দোকানে পাবেও না। এখুনি হয়ে যাবে, এসো।’

শুনে মা কাছে এসে বসল। আমি অনলাইন স্টোরস-এর সাইট খুলে ‘ব্রা’ সার্চ করলাম। স্ক্রিনে ব্রা পরা মডেলদের ছবি ফুটে উঠল। নানান ভঙ্গীতে পোজ করা। যেন খুব সাধারণ কথা বলছি সেই ভঙ্গীতে বললাম, ‘সাইজ বল।’

মা একটু থতমত খেয়ে গেল এই ডিরেক্ট প্রশ্নে। তারপর আমার দিকে না তাকিয়ে বলল, ‘৪০ ডি’।

আমি সুযোগ বুঝে একবার মার বুকের দিকে তাকিয়ে নিলাম। কোনও দরকার ছিল না, তবু। মাকে বোঝাবার জন্য যে আমি মার বুক দেখতে চাই। মা টের পেয়ে আঁচল গুছিয়ে বসল। কিন্তু ঠিক পরের মুহূর্তেই মা হাত তুলে চুলে টপ নট দিতে লাগলো, আর আমি মার বুক, বগল সব পরিস্কার দেখতে পেলাম শাড়ির আঁচলের নিচে।

তখন আমার রক্ত গরম হয়ে গিয়েছিল। মা যে ছেনালি ভঙ্গী করছে সেটা স্পষ্ট বুঝতে পেরেছিলাম। মনে মনে ভাবলাম, দাঁড়াও দেখাচ্ছি তোমায় মাগী– (এই প্রথম মাকে ‘মাগী’-র রূপে ভাবলাম)— তোমার চোদনের ব্যবস্থা করছি আমি।

আমি এবার আর চোখ সরিয়ে নিলাম না। যতক্ষণ পারি, নির্লজ্জের মতও মার বুকের শোভা দেখলাম। একবার মার সেওঙ্গে দৃষ্টি বিনিময়ও হলো, দেখলাম, মা তখনও চুল ঠিক করার ভান করে বুক মেলে ধরেছে আমার সামনে।
——-

আমি ইচ্ছে করেই ছেনালিপনা করেছিলাম। আমি চেয়েছিলাম দীপু আমার মাইদুটো ভালো করে দেখুক। আর জানুক যে আমি সেটা উপভোগ করছি। আমি চাই দীপু বুঝে নিক যে আমার শরীরের দিকে তার চাহনি আমার ভালো লাগে। দীপু যখন আমার বুকের দিকে হাঁ করে তাকিয়েছিল, আমি আড়চোখে দীপুর পায়জামার দিকে তাকিয়েছিলাম। দেখেছিলাম সেখানে একটা বলিষ্ঠ পুরুষাঙ্গ ফুলে রয়েছে। সেটা দেখতে পেয়ে আমি আমার হাত আরও কিছুক্ষণ ওপরে রেখেছিলাম।
——-

আমি তাকিয়ে আছি দেখে মা হেসে জিজ্ঞেস করল, ‘কী? বিশ্বাস হচ্ছে না? অতো দেখতে হবে না’।

আমার মুখে কথা সরছিল না। বললাম, ‘…তোমার যা ফিগার না …’

‘উফ… একই কথা বলে যাচ্ছে শুধু। কোথায় আমার ফিগারটা আরেকটু ভালো হবে, সেটা না। একটু চাইছি এক্সারসাইজ করার কথা, আর ছেলে শুধু ফিগার ভালো বলেই যাচ্ছে!… ওরকম কথায় ভালো না বেসে, সত্যি সত্যি একটু সাজেশান দে তো দেখি?’
তারপর বলল, ‘আচ্ছা শুনেছি নাকি নাচ প্র্যাকটিস করলে ফ্যাট কমে? সবাই বলে বেলি ড্যান্সিং-এর কথা। পেটের মেদ কমে যায় নাকি। আর নাচটাও শেখা হলো, কী বলিস তুই?’
——————

আমি জানতাম দীপু লুকিয়ে লুকিয়ে বেলি ড্যান্সিং-এঁর ভিডিও ক্লিপ দেখে, তাই এই কথা তুলেছিলাম। বেলি ড্যান্সিং শিখলে আমার দুটো লাভ— ফিগারটা ভালো হবে, আর দীপুকে বুক-কোমর-পাছার দুলুনির নাচ দেখিয়ে আমার দিকে আকৃষ্ট করব। কোনো মেয়ে যদি ৪০ ডি বুকের সাইজ নিয়ে কম কাপড় পরে বেলি ড্যান্সিং করে দেখায় তাহলে যে কোনও পুরুষ ঘায়েল হতে বাধ্য। এর মতো সেক্সি নাচ পৃথিবীতে নেই। আর এতে কম পোশাক পরার হাজার অবকাশ আছে। অজুহাত আছে।

এমন কি — আমি তো কল্পনাও করেছি এক সময় — বেলি ড্যান্সিং এর নাচ দেখাতে দেখাতে দীপুর সামনে একটা একটা করে কাপড় খুলে স্ট্রিপটিজ করে দেখাবো। একেবারে উলঙ্গ হয়ে নাচব। তখন কি আর আমাকে চোদা ছাড়া ওর আর কোনও গতান্তর থাকবে? আমি তো মনে মনে কস্টিউমগুলোও ভেবে রেখেছি। পায়ের দিকটা স্লিট করা থাকবে, যাতে উরু দেখা যায়। আর বুকের দিকটা যতো খোলামেলা হয় ততো ভালো। আমার কত দিনের ইচ্ছে একের পর এক কাপড় খুলে দীপুর সামনে নিজেকে উদোম করে দিই। আমি চাই দীপু তার চোখ দিয়ে আমার সারা শরীর চাটুক। কেমন মনে হয় এটা হলেই আমি ধন্য হব। আমার তখন শুধু একটা ধ্যানজ্ঞান– কীভাবে দীপুর সামনে ন্যাংটো হবো। আর দিপু আমাকে চেটেপুটে খাবে। ওর শক্তসমর্থ শরীরের কাছে আত্মসমর্পণ করাটাই আমার নেশা হয়ে দাঁড়িয়েছিল তখন।

কিন্তু তার আগে ওকে একটু তাতিয়ে তুলতে চাই, যাতে আমি যখন ওর সামনে নিজেকে খুলে ধরব, সে যেন ঠিক মত রেস্পন্ড করে।
———–

এ দেখি মেঘ না চাইতে জল!! আমি কোথায় মাকে বেলি ড্যান্সার-এর রূপে ভেবে হাত মারি, আর এদিকে মা নিজেই প্রস্তাব দিচ্ছে বেলি ড্যান্সিং করবে! না, মা-র যৌন তাড়না এবার টের পাচ্ছি। কিন্তু আমিও এতো সহজে কাবু হবো না — ব্যাপারটাকে আরও এগিয়ে নিয়ে যাওয়া যায় কি না দেখা যাক, আমি ভাবলাম।
বল্লাম, ‘বাঃ — এটা তো খুব ভালো আইডিয়া! আমিও শুনেছি… কিন্তু কোথায় শিখবে?’

‘এই কাছেই একজন শেখায়। আমি কথা বলেছি। আমার একটা কিছু শেখা হবে। এক্সারসাইজ-ও হবে। কিন্তু করবো না কি? সেটাই প্রশ্ন।’

‘এতো ভাবছো কেন?’

‘আরে… তোর দাদা-বোন তো শুনেই রেগে যাবে– মা বেলি ড্যান্সিং করছে!! আর চারপাশের লোকজন আছে না? একটু … ঐ খোলামেলা ড্রেসের নাচ কিনা!’

‘শোনো– তুমি তো আর কোথাও পারফরম্যান্স দিতে যাচ্ছ না? কাউকেই জানানোর দরকার নেই।’

‘সেটাও ঠিক– শুধু ক্লাসের লোকজন দেখবে, আর কেউ না … ‘

‘আমিও না?’

মা তখন এগিয়ে এসে আমার গাল টিপে দিয়ে বলল, ‘ও আমার সুইট বেবি– অফ কোর্স তুই চাইলে দেখাব।’

আমি ততক্ষণে ল্যাপটপ খুলে ইন্টারনেটে কিছু বেলি ড্যান্সিং-এঁর ছবি সার্চ করলাম। মা কাছে এসে বলল, ‘এই দ্যাখ, পেটে কোনও মেদ নেই’। মা দেখাচ্ছিল পেটের ফ্যাট, আর আমি দেখছিলাম, বুক-কোমরের রক্ত গরম করা একেকটা পোজ। মার দিকে তাকিয়ে বললাম, ‘তোমাকে কিন্তু হেভি লাগবে!’

‘আমার … ব্রা-র সাইজের জন্য বলছিস?’ মা চোখ টিপে বলল।

আমি অপ্রস্তুত হয়ে কিছু বলতে যাচ্ছিলাম, মা মুখ টিপে হেসে বলল, ‘আমি জানি তুই কী ভাবছিস।’

আমি বললাম, ‘আচ্ছা, তোমাকে একটা জিনিস বলবো, মা, রাগ করবে না তো?’

মা অবাক হয়ে বলল, — না, কী?

‘রাগ করবে না বলো?’

‘আরে বাবা, করবো না… বল তো দেখি?’

‘তুমি এখন থেকে প্লিজ রেজর ইউজ করো না … তোমার হাতের নিচে…’

‘উফফ… বগল বললেই হলো… কেন? বগল কামাবো না?’

মায়ের মুখে ‘বগল’ কথাটা শুনে আমার ধোন আরও শক্ত হয়ে উঠেছিল। বললাম, ‘তুমি শেভ করবে না… আমি হেয়ার রিমুভার এনে দেবো। দ্যাখো, বেলি ড্যান্সিং করবে, আর ওরকম খরখরে কামানো বগল… না না …। হেয়ার রিমুভ্যার লাগালে বগল নরম থাকবে।’

এবার মা মুখ টিপে হাসল। বলল, ‘একজনের দেখছি আমার বগল নিয়ে রিসার্চ করা হয়ে গেছে! এতো নজর ছেলের? কোন ফাঁকে দেখিস রে এতো?’

আমি বল্লাম, ‘শাড়ির ফাঁকে, আবার কীসের?’

মা তখন আলতো করে কপট রাগ দেখিয়ে গালে চড় মারল। ‘আমি তোর মা না? মার শরীরের দিকে কুনজর দিতে হয়?’

‘কোথায় কুনজর দিলাম?’ আমি মজা করার চেষ্টা করলাম — ‘শুধু নজর দিয়েছি, ব্যস।’ তারপর বল্লাম, ‘রাগ করলে?’ — আমি জানতাম মা ছেনালিপনা করছে, তবু ভান করলাম কিছু জানি না।

‘না রে বাবা… আমাকে দেখে রাখার… দেখার লোক বলতে তো একমাত্র তুই আছিস– কিন্তু আমি ওসব ইউজ করবো না যদি না তুই কিনে দিস।’

‘আমি এখুনি নিয়ে আসব’, বললাম। ‘আমি চাই না তুমি কখনও রেজর লাগাবে বগলে। তোমার ওখানের স্কিন খারাপ হয়ে যাবে, শক্ত, খরখরে হয়ে যাবে।’ তারপর গলা আরও নরম করে বললাম, ‘তুমি স্লিভলেস ব্লাউজ পরো, ঐ জায়গাটা শেভ করলে দেখা যায়– প্লিজ– দ্যাখো তোমার নিজেরই নরম লাগবে বগলের জায়গাটা স্লিভলেস পরতেও ভালো লাগবে।’

সন্ধ্যেবেলা জিজ্ঞেস করেছিল, ‘লাগিয়েছ?’ মা আলতো করে জানালো, হ্যাঁ। আমি আদরের ভঙ্গীতে বললাম, আর কখনো ওসব ইউজ করবে না। তোমার নিজের ভালো লাগছে না?’ তারপর বললাম, ‘একটু জ্বালা করছে, তাই না?’ মা যখন বলল, হ্যাঁ, করছে, তখন মার কাছে গিয়ে হাতে একটু হাত বুলিয়ে দিয়ে বললাম, ‘ঐ একটু করবে, ব্যস।’
———–

আমার তখন খুব ইচ্ছে করছিল বগল তুলে দীপুর সামনে দাঁড়াই। ও দেখুক। কাছে আসুক। কিন্তু লজ্জা পেয়ে পারি নি। কারণ জানতাম আরও সুযোগ আসবে। এও জানতাম যে দীপু এখন আমাকে শিকার করার ধান্দায় আছে। আর আমি শিকারির কাছে এতও সহজে ধরা দেবো না ঠিক করেছিলাম। যত খেলিয়ে উঠতে পারি, ততো শিকারের খেলা জমবে। আমি চাইছিলাম, ওর ধোন আরেকটু কষ্ট পাক, যাতে আমাকে ছাড়া আর কিছু ভাবতে না পারে।

———–

এর পর একদিন মা ড্রেসিং টেবিলের সামনে বসে চুল আঁচড়াচ্ছিল। আমি পেছন থেকে আলতো করে মার কাঁধে হাত রেখে বললাম, ‘চলো, তোমার চুলের স্টাইল বদলাই। একটু অন্য রকম করে কাটিয়ে এসো। আর একটু ডাই-ও করিয়ে নাও। কয়েকটা জায়গা শুধু। ভালো লাগবে… আর এই নাও তোমার জন্য একটা লিপস্টিক এনেছি’, বলে মায়ের ফেভারিট রঙের একটা লিপস্টিক হাতে তুলে দিলাম। দেখলাম মা খুশী হয়েছে।

সেদিনই গিয়ে চুল কাটিয়ে এল। স্ট্রেট করিয়েছে। ঘরে ঢুকতেই আমি বললাম, ‘দেখেছো, কী সুন্দর লাগছে। বলেছিলাম না?’

শুনে মা লজ্জা পেল। বলল, ‘সত্যি?’

আমি কাছে গিয়ে বললাম, ‘আমি এমনি এমনি বলছি নাকি? কতজন তোমার দিকে তাকিয়েছিল রাস্তায়, বলো তো?’ মা আমার কথা শুনে আরও লজ্জা পেয়ে ভেতরে চলে গিয়েছিল।

কয়েকমাস পরের কথা। মা রেগুলার বেলি ড্যান্সিং ক্লাসে যায়। একদিন বলল, ‘আমি একটা হিন্দি গানের সংগে নাচ শিখেছি — ঠিক বেলি ড্যান্সিং না, তবে ঐ রককম — দেখাবো?’

‘অফ কোর্স!’ আমি তো এক পায়ে খাড়া। বললাম, ‘কস্টিউম কোথায় পেলে?’

‘না রে ওগুলো পরে কিনব। খুব দাম। এই নাচটা শাড়ি পরেই করবো। দাঁড়া, হিল জুতো পরে আসি।’

‘মা, তুমি হিল জুতো পরছো আজকাল? বাঃ!’

মা নেচে দেখাল। ভঙ্গীগুলো এতো সেক্সি যে মাকে চিনতেই পারছিলাম না। বিশেষ করে বুক আর কোমর দোলানোর সময়। নাভি, বগল, বুকের দুধ সব কিছু আমার কাছে এমন ভাবে দুলছিল যে মনে হচ্ছিল আমি স্বর্গে বসে আছি।

এর পর মাকে নেল পোলিশ, চোখের কাজল, মাস্কারা ইত্যাদিও কিনে দিয়েছিল। একদিন বললাম, ‘আজ একটু ফেসিয়াল করে এসো… আমরা বিকেলে সিনেমা দেখতে যাবো।’ খুশি হয়ে মা গিয়েছিল। বিকেলে যখন মা তৈরি হচ্ছিল ড্রেসিং টেবিলের সামনে বসে, তখন একটা বড়ো সুযোগ পেয়ে গেলাম। দেখি, মা-র পিঠের দিকে ব্রা-র স্ট্র্যাপ বেরিয়ে আছে। আমি গিয়ে বললাম, ‘ মা, একটা জিনিস ঠিক করে দিতে হবে’।

‘কী ঠিক করতে হবে?’

‘তোমার ব্রা-র স্ট্র্যাপ দেখা যাচ্ছে। আমি ঠিক করে দিই?’ বলেই আলতো করে স্ট্র্যাপটা ঢুকিয়ে দিলাম ভিতরে। তারপর বললাম, ‘তোমার কিন্তু এই ব্লাউজের সংগে এই ব্রা-টা মানাচ্ছে না।’ ‘ব্রা’ কথাটা উচ্চারণ করতে ভীষণ ভালো লাগছিল, তাই চেষ্টা করছিলাম আরও কয়েকবার বলতে, যাতে আমার মুখে ব্রা কথাটা শুনতে অভ্যস্ত হয়ে যায় মা।

‘কেন?’ বলল মা। তার মানে, আমি ব্রা নিয়ে কথা বলছি এতে মা রাগ করে নি। বরং সহজ ভাবেই মেনে নিয়েছে।

তখন বললাম, ‘এটার রং মিলছে না, বাইরে থেকে দেখা যাচ্ছে। আর এগুলো বড়ো পুরনো স্টাইল।’

‘ওহ, তুই নতুন স্টাইলের ব্রা-য়ের কথা খুব জানিস আজকাল?’ মজা করে বলল মা।

বল্লাম, ‘মা, আমি কি কিছু দেখি না?’

‘মেয়েদের বুকের দিকে তাকাস তুই?’

‘তাকাব না? আমি তো একটা পুরুষ মানুষ!’

তারপর মায়ের পিঠে যেখান পর্যন্ত চুল নেমে এসেছে, সেখানে আলতো করে আঙুল রেখে বললাম, ‘এখান পর্যন্ত কাট করে ব্লাউজ বানাও, আমি তোমার জন্য ব্রা কিনে দেবো’। তার পর কি মনে না হতে বলে ফেললাম, ‘প্যান্টিও কিনে দেবো।’

‘তুই আমার প্যান্টিও কিনে দিবি?’ মায়ের গলায় বুঝলাম খুব মজা পেয়েছে।

‘তো কী হয়েছে তাতে? আমি তো আর বাইরের লোক না।’ তারপর নিচু হয়ে মায়ের কানের কাছে ফিসফিস করে বললাম, ‘আমি চাই না আর কেউ তোমাকে নিয়ে যাক।’

তখন মা আমার দিকে ভুরু নাচিয়ে বলল, ‘কেন, আমার কি ইচ্ছে করে না কারুর টাচ পাওয়ার? আমি কি বুড়ি?’

আমি তখন আলতো করে মায়ের ঠোঁটে আঙুল রেখে বল্লাম, ‘যাহ্‌, তুমি বুড়ি হতে যাবে কেন? তুমি … তুমি কত সুন্দর দেখতে… কত…’ মার চুল থেকে হাতে আঙুল ছুঁইয়ে দিলাম।

‘কত কী?’

আমি আমতা আমতা করে বললাম, ‘কত… দূর… আমি বলতে পারব না।’ তারপর বলেই ফেললাম, ‘কত সেক্সি লাগে!’ আরও বললাম, ‘তোমার তো ইচ্ছে করতেই পারে কারুর কোম্পানির জন্য …। কেউ তোমার শরীরে দিকে তাকায়… আমি কিন্তু চাই না!’

মা খুব হাসল, ‘ওহ … আমি দেখতে সেক্সি?’

একদিনে বেশি হয়ে যাবে ভেবে আমি তখন একটা সানগ্লাস পরে নিলাম। মা দেখে বলল, ‘ওরে বাবা, তোকে দেখে তো লোকজন বলবে আমার হাজব্যান্ড। বয়ফ্রেন্ড।’

‘বলুক না,’ আমি বললাম। ‘ভালোই তো, তোমার দিকে কেউ নজর দেবে না।’

‘ইশ… এসেছেন আমার বয়ফ্রেন্ড।’

‘কেন? ছেলে বয়ফ্রেন্ড হতে পারে না?’

আমার মাথায় তখন কি জানি চেপেছিল। হঠাত বললাম, ‘একবার আমার দিকে ঘোরো দেখি। বুকের আঁচলটা সরাও।’

মা বলল, ‘কেন?’

আমি বললাম, ‘আমি দেখতে চাই।’

‘কী দেখতে চাস?’

সাহস করে বললাম, ‘আঁচল ছাড়া তোমার বুক– প্লিজ। … দেখি আঁচলটা সরাও…’ বলে আস্তে করে সরিয়ে দিলাম। পুরোটা সরল না, কারণ মা পেছনে ব্লাউজের সংগে পিন লাগিয়েছে। কিন্তু অনেকটাই সরল।

মা-র ভরা বুক তখন আমার সামনে। আমি হাঁ করে তাকিয়ে আছি। দেখে মা বলল, ‘ কী রে? হাঁ হয়ে গেলই কেন?’

বললাম, ‘বলেছিলাম না তুমি কতো সেক্সি?’

মা তখন লজ্জা পেয়ে গেল। চোখ নিচে নামিয়ে আমার হাতটা ধরল। যেন শরমে মরে গিয়ে একটা অবলম্বন চাইছে। আমি তারিয়ে তারিয়ে এই মুহূর্তটা উপভোগ করলাম। আমি যে মার ওপর জোড় করতে পেরেছি, বুকের আঁচল খসিয়ে মার বুক ড্যাবড্যাব করে দেখছি, আর মা দেখতে দিচ্ছে, শুধু তাই নয়, আমার হাত ধরে আছে, যেন আমি মার প্রেমিক। তার মানে মাও চাইছে আমি দেখি। প্রাণ ভরে দেখি। মা নিশ্চয়ই অনেকদিন ধরেই এই কামনা করে বসে আছে, আর আমি মিছেমিছি কতশত ভাবছিলাম। হয়তো মা ভাবছে আমি মাকে এখন টাচ করবো– খপ করে ধরার চেষ্টা করবো মার দুধগুলো। কিন্তু করবো না। মাকে দেখানো দরকার আমি সহজে পটবার লোক নই। আরেকটু খেলুক মা। দেখি না আর কী ফন্দি করতে পারে আমাকে কাছে আনার জন্য।

কিন্তু মার ওরকম ৪০ ডি সাইজের বুক দেখে আমি আর নিজেকে সামলাতে পারছিলাম না। হাত নিশপিশ করছিল। বুকের খাঁজটাতে হাত রাখার। ব্লাউজের ভেতরে হাত ঢুকিয়ে মাইদুটো জোরে ধরার। এতো সুন্দর দেখতে মাই কারুর ভোগে লাগছে না দেখে দীর্ঘশ্বাস বেরিয়ে এল প্রায়। কিন্তু নিজেকে সামলালাম। ধীরে বৎস!
————–
আমি একদিকে লজ্জায় মরে যাচ্ছিলাম যখন দীপু আমার বুকের ওপর থেকে আঁচলটা সরিয়ে দিল আর অমন জুলজুল চোখে তাকিয়েছিল। আবার একদিকে খুশীতে ডগমগ হয়েছিলাম এমন একটা সুযোগ এসেছে নিজের যৌবনের সম্পদ দীপুর সামনে তুলে ধরার। খুব ভালো লেগেছিল যে দীপু নিজে থেকে এটা করেছে, আবার সংযত হয়ে আমার বুকে হাত দেয় নি। দীপু যে আমার মরদ হওয়ার জন্য উপযুক্ত পুরুষ আমি সেই মুহূর্তে টের পেয়েছিলাম। খুব ইচ্ছে করছিল ব্লাউজ খুলে সেখানে বসেই দীপুর হাত নিজের বুকের ওপর রাখি। সিনেমা থাক, এখানি ব্লু ফিল্ম হয়ে যাক একখানা। কিন্তু অনেক কষ্টে নিজেকে সামলে ছিলাম।

সিনেমায় ঢোকার আগে শপিং মলের এক জায়গায় দাঁড়িয়ে মা-কে বললাম একটা ফটো তুলবো মোবাইলে। ‘তোর সত্যি মাথা খারাপ হয়ে গেছে,’ বলে মা কিন্তু হেসে পোজ দিয়ে দাঁড়ালো। যখন বললাম, একটু সেক্সি পোজ দিয়ে দাঁড়াও না, প্লিজ’– তখন ঠোঁটটা দাঁত দিয়ে এক মুহূর্তের জন্য কামড়ে দাঁড়িয়েছিল। অপূর্ব সুন্দরী লাগছিল মাকে তখন।

ইন্টারভেলে আমি যখন পপ কর্ণ নিয়ে এলাম, মা তখন মজা করে বলল, ‘বাঃ গার্লফ্রেন্ডকে একা ছেড়ে চলে গেলই, আর কেউ যদি এসে আমাকে জ্বলাতো?’

আমি বললাম, ‘এসে দিতাম না একটা?’

‘আর ততক্ষণে যে আমার অবস্থা খারাপ হয়ে যেতো?’ মা আবার মজা করে কাঁদো কাঁদো মুখ করে বলল।

তখন আমি বললাম, ‘সরি সরি, আর ভুল হবে না’। বলে, ভাবলাম আরেকটা সুযোগ। মায়ের কাঁধের ওপর হাত রেখে নিজের দিকে আলতো করে টেনে নিলাম, ‘একদম ছেড়ে যাবো না কোথাও’। দেখি মা বাধা দিল না। আমিও বেশি কিছু করলাম না। কিন্তু মার কাঁধের ওপর অনেকক্ষণ হাত রাখলাম, আর অন্য হাতে আস্তে বুলিয়ে দিলাম আঙুল। দেখি মা আমার দিকে হেলে বসেছে। একবার একটা ভয়ের সিনে মা আমার হাত জড়িয়ে ধরল। তখন আমি মার হাত আমার হাতে নিয়েছিলাম। তারপর বাকিক্ষন আমার আঙুল দিয়ে মার সেই হাতে আলতো করে বুলিয়ে যাচ্ছিলাম। আড়চোখে সেই অন্ধকারেও মার সুডৌল বুক দেখতে পাচ্ছিলাম। আমার পাশে এমন একটি সেক্সি মহিলা বসে আছে, যার হাতে আমি আদর করছিলাম, ভাবতেই আরেকবার রক্ত গরম হয়েছিল।
——-

আমার প্যান্টির নিচটা তো সেখানে বসেই রসে ভিজে গিয়েছিল। দীপু যে বারবার আড়চোখে আমার দিকে তাকাছে– আমার স্পর্শ, না তার মার নয়, এক মহিলার স্পর্শ– তার যে খুন চরিয়ে দিচ্ছে সেটা টের পেয়েছিলাম। আমার হাতের ওপর তার স্পর্শ আমাকে স্বপ্নের রাজ্যে নিয়ে যাচ্ছিল।
——-

বাইরে বেরিয়ে আমি বললাম, ‘আমি সিনেমার কিছুই দেখতে পারলাম না।’

মা বলল, ‘কেন রে? আমি খুব বিরক্ত করছিলাম?’

‘দূর… ওটা তো ভালো লাগছিল…আমার চোখ থেকে একটা ছবি সরাতে পারছিলাম না’। তারপর ফিসফিস করে কানের কাছে বল্লাম, ‘তোমার বুকের শোভা’।

মা আলতো করে গায়ে ধাক্কা দিয়ে বলল, ‘যাহ্‌ , ফাজিল কোথাকার!’ তারপর আমার হাত ধরল, এবং হাত ধরেই হাঁটতে শুরু করল। খুব ভিড় ছিল একজন লোক প্রায় হুমড়ি খেয়ে পড়ছিল মার ওপর। আমি মাকে কাছে টেনে নিয়েছিলাম। মাও আমার গা ঘেঁষে হাঁটতে শুরু করল। আমি তখন আমার হাতটা আবার মার কাঁধের কাছে ধরে এক সংগে হাঁটতে লাগলাম। তখন দেখি মা আমার কোমরে হাত রেখেছে।

বাড়িতে এসে মা শোবার ঘরে চলে যাবার আগে বললাম, ‘গুডনাইট ডার্লিং।’ মা হেসে কিছু বলতে যাচ্ছিল, তার আগেই বললাম, ‘গার্লফ্রেন্ডকে কী নামে ডাকবো বলো তো?’

মা আমার দিকে মুখ তুলে চাইল।

বল্লাম, ‘ তখন তো আর মা ডাকতে পারবো না!’

দেখলাম, মা এতেও মজা পেয়েছে। বললো, ‘আমার নাম ধরে ডাকবি। সুমনা। নাকি, সুমি? কী? পছন্দ?’

‘খুব পছন্দ,’ আমি বললাম।

‘আর তোকে, মানে… বয়ফ্রেন্ডকে কী ডাকবো?’

আমি বললাম, ‘আমাকে তখন ‘তুই’ ডাকবে না। ‘তুমি’ বলবে।’

‘আচ্ছা?’

‘না হলে কেমন একটা লাগবে।’ আমি বললাম।
—————-

দীপু জানতে চায় নি আর আমিও বলতে চাই নি যে আমি ওকে কী নামে ডাকবো। আমি ঠিক করে রেখেছিলাম ওকে আর দীপু ডাকবো না। আজ যখন তাকে নিজের মরদ হিসেবে ভেবেছিলাম, তখন থেকেই ওকে আমার বর-এর মতো ভাবতে শুরু করেছিলাম। নিজের স্বামীর নাম কি কেউ মুখে নেয়?

—————–

মা তখন বলল, ‘ওগো, শোনো!’

মার গলায় এই কথাটা এতো মিষ্টি শোনাল! যেন আমি সত্যি মায়ের বর। আমি বললাম, ‘কী?’

‘একটু দাঁড়াও।’ বলে ঘরের ভিতর গিয়ে একটা অ্যাশট্রে নিয়ে এল। বলল, ‘আমি জানি তু…তুমি বাইরে বারান্দায় দাঁড়িয়ে সিগারেট খাও। আর লুকিয়ে খেতে হবে না। এখানেই খাও। এই নাও, তোমার ব্র্যান্ডের সিগারেট’– বলে একটা প্যাকেট দিল। সংগে লাইটার। ‘আজ থেকে আমার সামনেই খাবে। আমি চাই আমাদের মধ্যে কোনো কিছু লুকানোর থাকবে না। নাথিং।’

আমি বললাম, ‘সুমনা। সুমি।…। ‘ (আমি এই নতুন ডাকটা অভ্যেস করে নিলাম কয়েকবার ডেকে)

‘কী গো?’

‘আমার কিছু বলার নেই। আই লাভ ইউ, সুমি।’

‘আই লাভ ইউ টু, দীপু। এবার খাও?’

আমি সোফায় বসে প্যাকেট থেকে সিগারেট বার করে ধরাতে যাচ্ছি, তখন মা বলল, ‘কী গো? তোমার গার্লফ্রেন্ডকে অফার করবে না একটা?’

আমি অবাক। ‘মা… তুমি… সুমি…তুমি খাও?’

মা কাছে এসে বলল, ‘কলেজে খেতাম। বিয়ের পরে ছেড়ে দিতে হলো। খুব খেতে ইচ্ছে করছে আজ।’

আমি তখন একটা সিগারেট মাকে দিয়ে আগুন ধরিয়ে দিলাম। দেখলাম মা খুব সুন্দর করে টান মেরে ধোঁয়া নাক দিয়ে তারপর মুখ দিয়ে বার করলো। মাকে যতো দেখছি ততো আমি মোহিত। এমন একজন সঙ্গিনী পেলে জীবনে আর কী চাই? এমন ফিগার, এমন মুক্তমনা, এমন আধুনিক। আর এমন মাগীপনা!

আমি বললাম, ‘বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ডরা কী বলে জানো? বলে, ড্রিম অফ মি। কিন্তু আমার তো ঘুম হবে না আজকে।’

‘কেন? কী হলো?’

‘আমি যে শুধু সুমির স্বপ্ন দেখবো।’

মায়ের মুখের চেহারা এক মুহূর্তের জন্য কেমন হয়ে গেল। বুঝে উঠতে পারছিল না, কী বলবে। ‘কী স্বপ্ন?’

আমাকে তখন পায় কে? বললাম, ‘আমার সুমির বুকের স্বপ্ন। আজকে প্রথম দেখলাম না আমার সুমি-ডার্লিং কত সেক্সি? কত সুন্দর। তারপর আর ঘুম আসবে?’

‘ধ্যাত, তুই খুব ফাজলামি করছিস কিন্তু…’

আমি বাধা দিয়ে বললাম, ‘না, তুই না, বলো ‘তুমি’।’

মা তখন অস্পষ্ট গলায় বলল, ‘তু … তুমি কিন্তু খুব ফাজলামি করছো, সোনামণি।’

আমি হেসে মায়ের চিবুক আলতো করে ধরে বললাম, ‘জানি, কিন্তু এটা তো আমার সুমির সঙ্গে ফাজলামি… অন্য কেউ না’… ফিসফিস করে মুখ নিচু করে বললাম, ‘একশবার করবো’।

তখন দেখি মা আমার দিকে তাকিয়ে আছে। বলল, ‘আমারো কি ঘুম আসবে আজকে?’

আমি বল্লাম, ‘কেন… আমি তোমার বুক দেখেছি, তাই?’

মাথা নেড়ে মা বলল, ‘খালি ওটা না… তুই… তুমি আমাকে সিনেমা হলে ওরকম করলে ধরলি… মানে…।ধরেছিলে, তাই।’

‘তোমার… ভালো লেগেছিল, সুমি?’

মা কিছু না বলে মাথা নিচু করে রইল। আমি তখন মার চিবুক ধরে মার মুখ ওপরে ধরে তুললাম। মা তখনও নিচের দিকে তাকিয়ে। বলল, ‘আমাদের এই গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড বলা বোধহয় ভালো নয়, জানিস?’

‘উহু।। বলো, ‘জানো’? ‘

‘ধ্যাত!”

‘না, আমি সিরিয়াস’, আমি বললাম। ‘তুমি বড়ো একা। আর তুমি কত ইয়াং। — আর আমি তো বাইরের লোক নই। এটা শুধু আমাদের মধ্যে থাকবে। কেউ জানবে না। আমি চাই তুমি ভালো থাকবে… সব দিক দিয়ে ভালো … তার মধ্যে সাজগোজ, একটু ফাজলামি… একটু…’

‘দুষ্টুমি?’ মা বলল। কাছে এসে একটা ছোট চুমু খেয়ে বলল, ‘গুডনাইট সোনা।’

সেদিনের পর আমাদের মধ্যে কথাবার্তাই অন্যরকম হয়ে গেল। আমরা দুজনে মিলে বাড়িতেই সিগারেট খাই। মা একটা-দুটো দুষ্টুমি ভরা জোকস-ও বলতে শুরু করেছে। তাতে আড়ষ্টতা কমে গেছে দুজনের মধ্যে। সেক্স নিয়ে মজা করার, হাসাহাসি করার সুযোগ এসেছে।

কয়েকদিন পর মা বলল, ‘তুমি বন্ধুদের সংগে কী ড্রিঙ্ক করো গো?, বিয়ার?’

আমি আমতা আমতা করে বললাম, ‘সব কিছুই খাই।’

‘আমরা একদিন বিয়ার খাবো? একদিন নিয়ে এসো না। তুমি কি রাগ করবে তোমার সংগে আমি খেলে?’

‘ওমা রাগ করবো কেন? আমরা তো সিগারেট খাই, তাহলে বিয়ার খেতে কী দোষ?’

‘আর …’

‘আর কী?’

‘একটা জিনিস কিন্তু তুমি এখনো লুকিয়ে করো , আমি জানি… চলো বিয়ার খেতে খেতে আমরা দুজনে মিলে পর্নো দেখি…’

আমি মনে মনে ভাবলাম, এটার কথা কতো ভেবেছি! মার সংগে বসে পর্নো দেখবো! আর মা নিজে থেকে বলছে! আমি শুধু মুচকি হেসে বললাম, ‘ঠিক আছে।’

এই কথায় উৎসাহ পেয়ে আমি সেদিন মার জন্য দুটো রঙ্গিন ব্রা নিয়ে এলাম, পুশ-আপ ব্রা, শাড়ির রঙের সংগে ম্যাচ করা। হাতে দিয়ে বললাম, দ্যাখো তো সাইজ ঠিক আছে কিনা। ভেতরে গিয়ে মা ব্লাউজ পরে বেরিয়ে এসে বলল, ‘ঠিক আছে… থ্যাঙ্ক ইউ, সোনা।’

আমি বললাম, ‘কী হলো? আমাকে দেখাবে না পরে?’

‘কেন, এই তো পরেছি!’

‘আরে দূর… ওটা তো ভেতরে, আমি দেখবো কেমন করে?’

এবার মা সত্যি লজ্জা পেয়ে গেল। বলল, ‘ধ্যাত, আমি তোর সামনে… তোমার সামনে খালি ব্রা পরে বেরবো কেমন করে?’

‘কেন?’ আমি বলি, ‘বয়ফ্রেন্ড এতো কষ্ট করে পছন্দ করে এনে দিল, সে দেখতে চাইলে দেখাবে না?’

তারপর একটু গলাটা গম্ভীর করেই বললাম, –‘যাও, ঘরে গিয়ে ব্লাউজটা খুলে এসো।’ খুব ধীরে ধীরে চোখে চোখ রেখে স্পষ্ট করে বললাম, ‘আমি শুধু ব্রা আর শাড়ি পরা দেখতে চাই তোমাকে।’

আমি স্পষ্ট গলায় এমন করে আদেশের ভঙ্গীতে ব্রা- প্যান্টি পরে আসতে বলব, এমনটা বোধহয় মা ভাবে নি। মা তখনও যাচ্ছে না দেখে বললাম, ‘আচ্ছা, আমি যদি শার্ট-গেঞ্জি খুলি, তাহলে ঠিক আছে?’

মনে হল এটা মার মনে ধরেছে। বলল, ‘ঠিক আছে, বেবি।’
————–

দীপু যখন গম্ভীর গলায় বলল আমাকে শুধু শাড়ি আর ব্রা পরা দেখতে চায়, আমি তখন বুঝেছিলাম এই ছেলে আমার ঠিক মনে মত। সে জানে কখন আদর করে বলতে হয়, আর কখন ডিমান্ড করতে হয়। জোরাজুরি না করেও জোর করে বলতে জানে। তখনই আমার প্যান্টি ভিজে যাচ্ছিল। শুধু ভাবছিলাম কখন সে আমার শুধু ব্রা দেখবে না, ব্রা-র ভিতরেও হাত ঢোকাবে। আর চাইছিলাম আমার সমস্ত যৌবন, শরীরের সব কয়টি অঙ্গ ওকে খুলে দেখাই। আমার ছেলের ভোগে — আমার নতুন বয়ফ্রেন্ডের ভোগে লাগবো আমি।

ঘরের ভিতরে ব্লাউজ খুলতে খুলতে এই সব ভাবছিলাম আমি, নিজেকে আয়নায় দেখতে দেখতে। শাড়ীটা আরেকটু নামিয়ে নিলাম নাভির নিচে। একবার ভাবলাম পারফিউম লাগাবো বগলে, তারপর ভাবলাম, না। দীপুকে আমার নিজের গায়ের গন্ধ শোঁকাবো– কারণ গায়ের গন্ধের মত পারফিউম আর নেই। আয়নায় দাঁড়িয়ে দেখছিলাম আঁচলটা কীভাবে রাখব — একেবারে বুক ঢেকে ফেললে তো কিছুই দেখতে পারবে না। তাই ঠিক করলাম, আঁচলটা দুটো মাইয়ের মাঝখান দিয়ে নিয়ে যাবো– তাহলে আঁচলও থাকবে, বুকদুটোও পরিস্কার দেখা যাবে।

বেরোনোর আগে চুল খুলে দিলাম। তাহলে চুল ঠিক করার অছিলায় হাত তুলে বুক দেখাতে পারব। আমি জানি আমার বগলের দৃশ্য দীপুকে পাগল করে দেয়। সেটাকে এই-ঢাকা-এই-খোলা রাখতে হবে।
————–

একটু পরে যখন মা বেরিয়ে এলো ততক্ষণে আমি শার্ট-গেঞ্জি খুলে ফেলেছি। মা ধীর পায়ে এসে দাঁড়ালো দরজার পাল্লা ধরে। বল্লাম, ‘আরে..কাছে এসো, দেখতেই পারছি না ভালো করে।’

মার বুকের গঠন দেখার মত। পুশ-আপের জন্য আরও সুন্দর, আরও সেক্সি লাগছে। মা কাছে এসে দাঁড়ানোর পর আমি বললাম, ‘একটু ঘুরে দেখাও, পেছন দিকটা দেখবো।’

মা ঘুরে দেখাল। আমি বললাম, ‘না, ওরকম না। হাতটা তোলো। আমি দেখতে চাই হেয়ার রিমুভার ইউজ করে কেমন লাগছে তোমাকে।’

মা অবাক হয়ে আমার দিকে এক মুহূর্ত তাকিয়ে রইল। তখন আমি এগিয়ে গিয়ে ধীরে ধীরে মার হাত দুটো তুলে ধরলাম। বললাম, ‘এই রকম মাথার পেছনে হাত রাখো… আর একটু … সেক্সি পোজ দিয়ে দাঁড়াও, আর আস্তে আস্তে ঘোরো।’

আমি তখন আলতো করে মায়ের বগলের ওপর আঙুল বুলিয়ে দিলাম। বললাম, ‘এই দ্যাখো কত সুন্দর লাগছে।’ আমার আঙুল মার বুক ছুঁয়ে গেলো।

হঠাত দেখি মা আমার বুকের লোমের মধ্যে আঙুল চালাচ্ছে। আমি বললাম, ‘তোমাকে কিন্তু এই ব্রা পরে খুব সুন্দর লাগছে।’

‘শুধু সুন্দর?’ মা-র চোখেমুখে দুষ্টুমি।

আমি বল্লাম, ‘না… সেক্সি লাগছে।’

‘কত সেক্সি?’

আমার মাথায় তখন একটা আইডিয়া খেলে গেলো। বললাম, ‘সেটা আমি কী করে বলবো। তুমি দেখে নাও।’

‘মানে?’ জিজ্ঞেস করলো মা।

আমি মার হাতটা নিয়ে আমার প্যান্টের ওপর ছুঁইয়ে দিলাম। বল্লাম, ‘একজন পুরো দাঁড়িয়ে আছে, সেলাম করার জন্য রেডি। এখন বুঝতে পারছো, কত সেক্সি লাগছে তোমাকে?’

new choti sex মায়ের গল্প – 3 by Momscuck

মা মুচকি হেসে ফেলল। ‘আচ্ছা? থাক, ওর সেলাম নেবার দরকার নেই আমার এখন। কিন্তু … তোকে … সরি সরি … তোমাকেও খুব সেক্সি লাগছে, খালি গায়ে।’

আমি তখন দু হাত তুলে মাথার পিছনে নিয়ে সিনেমার হিরো-মার্কা একটা পোজ দিয়ে দাঁড়ালাম, বললাম, ‘এবার?’

মা বলল, ‘আরও সেক্সি!’ বলে আঙুল দিয়ে আমার বগলের লোম টাচ করলো। তারপর আমার নিপল।

আমি তখন হাত নামিয়ে একটা দুঃসাহসের কাজ করলাম– মার পিঠে হাত রেখে কাছে টেনে নিলাম। আর পিঠে হাত বোলাতে লাগলাম। মার মাই দুটো তখন আমার বুকের সংগে লাগানো। মার চুল থেকে পিঠ আর কোমরে আমার হাত চলছে তখন। মাও দু হাত দিয়ে আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে।

আমি তখন বললাম, ‘আমি যখন তোমাকে নতুন ব্রা কিনে দেবো, তখন আমাকে এরকম করে পরে দেখাবে– ঠিক আছে, বেবি? আমি তোমার বগল, বুক… সব দেখতে চাই।’

হঠাত মাথায় কী চেপে গেলো, বললাম, ‘সুমি, তোমার বুকে টাচ করতে চাই’। বলেই উত্তরের অপেক্ষা না করে ডান হাতটা পিঠ থেকে সরিয়ে মার একটা মাইয়ের ওপর রাখলাম। শুধু টাচ করলাম। দেখতে চাইছিলাম কী রকম রিয়েক্ট করে। দেখলাম, কিছু বলছে না, শুধু আমার দিকে তাকাল, কিন্তু নিজেকে সরিয়ে নিল না। তখন আরেকটু সাহস করে ঐ মাইটা একটু টিপলাম। আর হাত বুলিয়ে দিতে থাকলাম, মার ঘাড়ে, গলায়, বুকে। তারপর আরেকটু জোরে টিপতে শুরু করলাম, আর হাতটা মাঝে মাঝে নিচে নিয়ে গেলাম, মার পেটে নাভিতে। এক সময় দুটো হাত নামিয়ে মার কোমর থেকে পাছায় নিয়ে গেলাম।

তখনও মা নিজেকে সরিয়ে নিচ্ছে না দেখে আমি মার পাছায় আরেকটু জোরে টিপলাম। আর আমার মুখ নামিয়ে মার গলায় চুমু খেলাম। তারপর ঘাড়ে। তারপর মাইয়ের ওপর, তারপর মুখ তুলে মার গালে বড়ো করে চুমু। তারপর মার ঠোঁটে ঠোঁট রাখলাম। আমার হাত তখন মার একটা মাইকে জোরে টিপছে। মার হাত আমার পিঠে আর কোমরে। টের পেলাম মাও আমার পাছায় হাত বোলাচ্ছে।

আমি মুখ সরিয়ে বললাম, ‘আয়নার সামনে চলো তো দেখি, বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ডকে কেমন লাগছে দেখি।’ এই বলে মার হাত ধরে মার শোবার ঘরে ড্রেসিং টেবিলের সামনে দাঁড়ালাম। আয়নার সামনে মা, পেছনে আমি। মার শাড়ির আঁচল তখন মাটিতে লুটচ্ছে। পুশ-আপ ব্রা-র মধ্যে মাইদুটো ফুলে আছে। মার ব্রার ওপর দুটো হাত নিয়ে গেলাম, টিপতে লাগলাম। মার কাঁধে, পিঠে চুমুয় ভরিয়ে দিলাম। তারপর গলায় চুমু। আস্তে আস্তে মার হাত দুটো ধরে ওপর উঠিয়ে আমার মাথার পিছনে নিয়ে রাখলাম। মার পরিস্কার বগল আর মাইয়ের ওপর হাত বুলিয়ে দিলাম। বললাম, ‘দ্যাখো কী সুন্দর লাগছে তোমাকে–বগলটা এরকম পরিস্কার করে রাখবে সব সময়। একদম রেজর লাগাবে না… কারণ আমার জিভে লাগবে…’ এই বলে মাকে ঘুরিয়ে দিয়ে মার বগলে চুমু খেতে লাগলাম, জিভ দিয়ে চাটতে লাগলাম।

মার চোখ তখন প্রায় আধবোঁজা। বললাম, ‘তোমার দুধে চুমু খাবো।’

‘খা না’, বলল মা।

‘ব্রাটা খুলে দাও’ আমি বলি। ‘কেমন করে খোলে?’

মা হেসে হাত পেছনে নিয়ে ব্রার হুক খুলে দিল। মার ৪০ ডি কাপের মাই বেরিয়ে পড়ল। আমি একটিকে হাতে নিলাম, তারপর বোঁটাটাকে আঙুল দিয়ে টিপলাম। সেখানে চুমু খেলাম। তারপর অন্য মাইটিকে। দুটো মাই ধরে মার মুখের দিকে তাকালাম।

মা জিজ্ঞেস করল, ‘কী? পছন্দ?’

আমি বললাম, ‘তোমার দুধগুলো কিন্তু আমার — এই দুটো এখন শুধু আমার।’ আমি মাকে আয়নায় দেখাতে চাইছিলাম আমার হাত কিভাবে মার মাইদুটোর সংগে খেলছে। মাকে ঘুরিয়ে আয়নার সামনে মুখ করিয়ে দাঁড় করালাম। এবার দেখি মা নিজের থেকে হাত ওপরে তুলে আমার মাথার পিছনে রাখল, বগল দেখিয়ে দাঁড়ালো। আমার হাত তখন মার বগল দুটো টাচ করে দুধদুটোকে ধরল।

এবার সত্যি জোরে টিপতে লাগলাম, সংগে অন্য হাত দিয়ে বগল থেকে মার নাভি পর্যন্ত বুলিয়ে দিতে লাগলাম। আর মুখ দিয়ে ঘাড়ের কাছে টকাস টকাস করে চুমু। ‘এই দুটো আমার তো?’ জিজ্ঞেস কড়ায় মা চুপ করে মাথা নাড়ল। ‘আমি কিন্তু যখন খুশী আদর করব। যখন ইচ্ছে টিপব। চুমু খাবো।’

মা ধরা ধরা গলায় বলল, ‘আর আমার যখন আদর খেতে ইচ্ছে করবে?’

আমি বললাম, ‘তখন তুমি শুধু ব্রা পরে আমার কাছে এসো– যখন ইচ্ছে করবে।’

তখন প্যান্টের মধ্যে আমার ধোন লাফাচ্ছে। মার পাচার ভাঁজের মধ্যে ও জায়গা করে নিয়েছে। আমি আলতো করে ধোন দিয়ে মায়ের পাছায় চাপ দিচ্ছি তখন, ঠাপ দেবার ভঙ্গীতে। মা তখন আহ উঃ করতে শুরু করেছে। আমি বললাম, ‘রাত্রিবেলা তোমাকে একটা সারপ্রাইজ দেবো। একটা নাইটি আর একটা প্যান্টি। ওগুলো পরে দেখিও। তখন আবার আদর করে দেবো।’ মাকে চুমু খাচ্ছি, আর মার দুধ আমার হাতে ডলাইমলাই হচ্ছে।

হঠাৎ মা আমার প্যান্টের ওপর হাত রাখল, ধোনের ওখানে। আমি ভাবলাম এটা একটা সুযোগ। আমি তখন মার হাতটা ধোনের ওপর চেপে রাখলাম। অন্য হাত দিয়ে মার একটা দুধে আদর করতে লাগলাম। বললাম, ‘সুমি, আমার ধোন আর পারছে না যে।’

মা তখন বলল, ‘দেখি কী অবস্থা ওর।’

আমি বললাম, ‘তুমি দেখে নাও।’ এই বলে প্যান্টের জিপ খুলে দিলাম। আমি তখন শুধু জাঙ্গিয়া পরা। সেটা তাঁবুর মতো উঁচু হয়ে আছে। আমি চাইছিলাম মা নিজে জাঙ্গিয়াটা খুলুক।

মা তখন জাঙ্গিয়ার ওপর হাত বোলাল। আমার মুখের দিকে তাকিয়ে বলল, ‘কত বড়ো হয়েছে দেখি?’

বললাম, ‘তুমি খুলে দেখো।’ আমার হাতে তখনও মার একটা দুধ।

মা তখন মুচকি হেসে জাঙ্গিয়াটা এক টানে খুলে দিল, আর ধোনটা লাফিয়ে বেরিয়ে পড়ল। আমার সাড়ে ছয় ইঞ্চি লম্বা, মোটা ধোন। সোজা হয়ে দাঁড়িয়ে।
—————

আমার ছেলের ধোন আমার সামনে দাঁড়িয়ে। সে যে দাঁড়িয়ে আমাকেই সেলাম করছে সেটা বুঝতেই পারছি। একজন পুরুষের কাছে নিজের শরীরের আকর্ষণ যে কতটুকু এটার সবচেয়ে পরিস্কার প্রমাণ। আর সেটা যদি নিজের ছেলের হয়, তখন যে এই দৃশ্যটা কত উত্তেজিত করতে পারে, সেটা যার অভিজ্ঞতা নেই সে বুঝতে পারবে না। যে ছেলেকে ছোটবেলায় স্নান করিয়েছি– তার নুনু সাবান দিয়ে ধুইয়ে দিয়েছি– সেই ছেলের ধোন এখন তার মাকে টপলেস দেখে দাঁড়িয়ে পড়েছে। এটা যদি স্বাভাবিক না হয়, তাহলে জীবনের অর্ধেকটাই অস্বাভাবিক। যাকে নমাস পেটে রেখে জন্ম দিয়ে দুধ খাইয়েছি, সেই ছেলের হাতে আমার দুধগুলো ডলাইমলাই হয়েছে আজকে। সে যখন ছোটো ছিল, চুকচুক করে দুধ খেতো, আর আমি ওর চুলে আদর করে দিতাম, তখন কি ভেবেছিলাম সেই ছেলেটাই বড়ো হয়ে আমার নিপল-এ আবার চুমু খাবে– এবার দুধ খাওয়ার জন্য নয়, আদর খাওয়ার জন্য। তখনও তো তার ছোট ছোট আঙুল দিয়ে আমার দুধদুটো ধরে থাকতো। আজও ধরেছে– এর মধ্যে পাপ কোথায়?

আমার একুশ বছরের ছেলের ধোনের দৃশ্য দেখে আমার মুখে রা নেই। বেশ সমীহ করার মতো বড়ো। আর মোটা। তার মানে সে নিয়মিত ধোন নিয়ে খেলা করে। ধোনটা এতো ঠাটিয়ে আছে যে তার পিঙ্ক রঙের ডগাও দেখা যাচ্ছে। নিচে দুটো বীচিও ফুলে আছে, ঘন বালের জঙ্গলে ঘেরা। শুধু আমার ছেলের বাল দেখেই আমার প্যান্টি ভিজে যাচ্ছিল। ধোনের ডগা থেকে রস চুঁইয়ে পড়ছে। শিবলিঙ্গ-এর গা বেয়ে যেমন করে দুধ পড়ে।

তারপর ভাবলাম, এটাই আমার শিবরাত্রির পুজো করার ফল। এমন একটা লিঙ্গ আমার সামনে। এটাই আমার শিবলিঙ্গ। আজ এটারই পুজো করবো আমি।

আমার ছেলে হবে আমার শিবঠাকুর। আর আমি তার পার্বতী।
————–

মা বলল, ‘ও বাবা, এত বড়ো হয়েছে? এ তো একেবারে ভিজে আছে!’

আমি বললাম, ‘হবে না? আমার গার্লফ্রেন্ড এতো সেক্সি। আর তাকে এতো আদর করলাম! ও বসে থাকবে?’

তারপর বললাম, ‘পছন্দ হয়েছে আমার সুমির? পছন্দমতো বড়ো?’

মা তখন হাত দিচ্ছিল না ধোনে, তাই মার হাত ধরে ধোনের গায়ে বসিয়ে দিলাম। ধোনের নিচ থেকে ওপর পর্যন্ত মার হাত একবার, দুবার বুলিয়ে দিলাম। ধোন থেকে রস চুঁইয়ে পড়ছিল। মার হাতের চেটোয় সেই রস লেগে যাচ্ছিল।

‘কী? কিছু বললে না যে? তোমার পছন্দ মতো বড়ো?’ আবার জিজ্ঞেস করলাম।

বলল, ‘হ্যাঁ’।

আমি সাহস করে শ্বাস নিয়ে বল্লম, ‘তোমার… তোমাকে আদর করার মত যথেষ্ট বড়ো?’ মা তখন আঙুল দিয়ে আমার বীচিগুলো নিয়ে খেলছিল। আর আমার আঙুল তখন মায়ের দুধের বোঁটা নিয়ে খেলেছে। মাকে কাছে টেনে নিয়ে এবার ঠোঁটে চুমু খেলাম। মার মুখে আমার জিভ ঢুকিয়ে।

তারপর বললাম, ‘আমার ধোনটা তোমার, বুঝেছো? যখন তোমার ইচ্ছে করবে আদর খাবার, তুমি নিও।’ মা তখন বেশ করে হাত বুলিয়ে দিচ্ছে। বললাম, ‘একটা চুমু দাও ওকে।’

মা আলতো করে ঠোঁট রাখল ধোনের ডগায়। আমার সারা শরীরে তখন শিহরন খেলে গেল। বললাম, ‘মুখের ভেতরে নাও। ওর রসটা চেটে দাও’।

মা মন্ত্রমুগ্ধের মতো আমার কথা শুনে তাই করল। চেটে দিল। বললাম, ‘আজকে রাত্রে যখন তোমাকে প্যান্টি পরে দেখব, তখন তোমার চুত-এও মুখ দিয়ে, জিভ দিয়ে আদর করব।’ ‘চুত’ কথাটা মা-র সামনে বলতে অসম্ভব ভালো লাগছিল।

মা কিছু বলল না, কিন্তু মুখ সরিয়ে নিল না ধোন থেকে। তখন বল্লাম, ‘তারপর তোমাকে ধোন দিয়ে আদর করব’। বলার পর, একটু থেকে বললাম, ‘তোমাকে চুদব।’ মার গালে হাত দিয়ে আদর করে দিতে দিতে বললাম, ‘কী গো?’ মা থখন জিভ দিয়ে ধোনের ডগাটা চুষল। আমার ধোনের রস মার মুখে। ঠোঁট থেকে একটু গড়িয়ে পড়ল। বললাম, ‘আমার সুমি-ডার্লিং কী সুন্দর আদর করতে পারে!’ তখন মার আঙুল আমার ধোনের গোড়ায় জোর করে ধরা। আমি মার চুলে বিলি কাটতে লাগলাম।

মা বলল, ‘এটাকে আমি আদর করে দিই?’

আমি বললাম, ‘এটা তো তোমার– তুমি যা ইচ্ছে করতে পারো। কিন্তু আদর করলে সব রস বেরিয়ে পড়বে … তুমি … তুমি ওর রস নিতে পারবে?’

মা মুচকি হেসে চুষতে শুরু করল, আর বলল ‘কেমন করে আদর করবো?’

আমি বললাম, ‘আইসক্রিমের মতো করে চোষো। একেবারে মুখের ভেতরে ঢুকিয়ে দাও, যতটুকু যায়। আর আঙুল দিয়ে বীচিগুলো আদর করতে থাকো।’ মা খুব সুন্দর করে ধোন চুষতে লাগলো। একবার আমি মার চুলে ধরে একটু জোর দিলাম যাতে ধোনটা মার মুখে ঢুকে যায়।

আমি বললাম, ‘আমার বালগুলো কি তোমার মুখে লাগছে? আমি কি শেভ করে রাখব?’

মা মুখ সরিয়ে বলল, ‘হ্যাঁ, শেভ করে রাখিস।’

‘তুমি যা বলবে, সুমি’, বলে জিজ্ঞেস করলাম, ‘আচ্ছা তোমার কী এখন চুদতে ইচ্ছে করছে? না রাত্তিরে?’

‘এখন’, বলল মা। বেশ জোর গলায়। বুঝছিলাম যে মা আর পারছে না। মার গুদে নিশ্চয় জল জমে এসেছে। মা বলল, ‘রাত্তিরে আরেকবার।’ তারপর চোখ টিপে বলল, ‘পারবে না ও?’

আমি বললাম, ‘পারবে না কেন? তোমাকে সারাদিন ধরে চুদতে পারব।’

আমার ধোনটা নাড়িয়ে দিয়ে মা বলল, ‘তাই? এতো রস ওর?’

‘দেখোই না ট্রাই করে। তোমাকে প্রাণ ভরে চুদব আজকে। তুমি শুধু একবার আমার কাছে এসে বলো যে… তোমার গুদে আমার ধোন ঢোকাবো।’

মা তখন মুখটা ধোনের ওপর থেকে সরিয়ে আমার মুখের কাছে আনল। চুমু খেল। আর ফিসফিস করে বলল, ‘সোনামণি, তোমার ধোনটা আমার …গুদে ঢুকিয়ে দাও। আমার চুত-এ আদর করে দাও।’

তারপর চোখ বড়ো বড়ো করে বলল, ‘আমাকে চোদো’। আরেকবার চুমু খেয়ে বলল, ‘ফাক মি, বেবি।’

তারপর চোখ টিপে মা বলল, ‘আমি তোর চুতমারানী মা। আর তুই আমার মাদারচোদ ছেলে।’

আমি বললাম, ‘না। তুমি আমার চুতমারানী সুমি। সুমনা। তুমি আমার মা নও এখন। আমাকেও আর ছেলে ভাববে না। আমি তোমার মরদ। তোমার চুত, তোমার দুধ, আর আমার ধোন। আমরা চোদাচুদি করব। তুমি একটা মেয়ে, আর আমি একটা ছেলে, পুরুষ। এক ঘরে থাকলে পুরুষটা তো মেয়েটাকে চুদবেই। আর যদি মেয়েটা এতো সেক্সি হয়। তার বুকগুলো যদি এতো বড়ো হয়। যার মধ্যে এতো সেক্স।’

মা ফিসফিস করে বলল, ‘আমার কিন্তু খুব খারাপ কথা বলতে ইচ্ছে করছে, সোনা।’

আমি বললাম, ‘বল… আমার শুনতে ইচ্ছে করছে।’

মা বলল, ‘শালা, চোদার জন্য কতক্ষণ ধরে বসে আছি, চুদছে না, খালি কথা বলে যাচ্ছে। তুই একটা মাদারচোদ। চোদ, শালা!’

আমি বললাম, ‘শালী, তোকে এমন চুদব, যে তোর গুদে ব্যাথা করবে।’

‘আমাকে তোর বেশ্যা বানিয়ে দে। তোর রেন্ডি হবো আমি।’

‘আয়, তোর গান্ড মারব আমি, শালী!’

মা হঠাৎ উঠে বলল, ‘ও বাবা, আমার পাছা দিয়েও ঢোকাবি শালা?’

আমি বললাম, ‘তোকে তিন দিক দিয়ে চুদব– মুখে ঢোকাব, গুদে ঢোকাব, তারপর গাঁড় মারব।’

মা বলে, ‘আমার মাই টেপ শালা। আমার গুদে মুখ দে, শালা। আমার গুদের রস খাইয়ে ছাড়ব আজ তোকে।’

তারপর আমার মা হেসে জিভ কেটে বলল, ‘এরাম ছি ছি কী সব বললাম রে!!’

আমি বললাম, ‘ওটা কিছু না… চোদাচুদির অংশ’

‘ইশ… এসেছেন আমার কোথাকার এক চুদমাড়ানির পোলা… যেন খুব চুদেছে মেয়েদের। কটা মেয়েকে চুদেছো তুমি?’

আমি কান ধরে বললাম, ‘মা — এবার ‘মা’ বলছি কিন্তু–আমি কারুর সঙ্গে করি নি।’

মা বলল, ‘করতেও হবে না… আমি আছি কী করতে? এই ধোন এখন থেকে আমি রেগুলার আদর করে দেবো। এখন… প্লিজ … আমার চুত জলে ভিজে গেলো যে… আর পারছি না, সোনা!’

আমি চুমু খেয়ে বললাম, ‘তাহলে শাড়ি খোলো’।

মা বলল, ‘তুই…’

‘উহু,’ আমি ঠিক করে দিলাম, ‘বলো ‘তুমি’।

‘তুমি খুলে দাও।’ মা তখন দাঁড়িয়ে পড়েছে। এক টানে শাড়ি খুলে সায়ার দড়িও খুলে দিলাম। মা প্যান্টি পরে নি। তখন আমার মা আমার সামনে একেবারে কাপড় ছাড়া। ন্যাংটো। আমিও ন্যাংটো। আমি আস্তে আস্তে মার উরুর মাঝখানে হাত দিলাম। সেখানটা গরম হয়ে আছে। ঘন বালের মধ্যে মার চুত দেখছিলাম। সেখানে হাত বুলিয়ে দিয়ে বললাম, ‘শোও, তোমাকে জিভ দিয়ে আদর করে দিচ্ছি।’

মা বালিশের ওপর মাথা দিয়ে শুয়ে পড়ল। আমি মার পা ফাঁক করে কতকক্ষণ ধরে মার গুদে আঙুল বুলিয়ে দিতে লাগলাম। তারপর মুখ নামিয়ে চুমু খেলাম। মার গুদের গন্ধ আমার মন মাতিয়ে তুলল। মা উরুদুটো মেলে ধরেছে, আর আমার চুলে আঙুল বুলিয়ে দিচ্ছে। মার গুদের পাপড়ি দুই দিকে টেনে ধরলাম। ভেতরে পিঙ্ক রঙের হাতছানি। থরথর করে কাঁপছে। মার গুদের পাপড়িদুটোও দেখার মত– গাঢ় রঙের– আর সেখানেও পিঙ্ক রঙের ছোপ। ক্লিটরিস পরিষ্কার দেখা যাচ্ছে। আমি সেখানে জিভ দিয়ে জোরে জোরে ঘষতে লাগলাম। মা তখন চোখ বুঁজে থরথর করে কাঁপছে। গোঙাচ্ছে। ‘ও মা গো…’ মার গলা শুনতে পারছিলাম।

মার গুদের বাল আমার নাকে লাগছিল। জিভে এসে যাচ্ছিল। তাই একটু পর পর জিভ থেকে মার বাল বার করে নিতে হচ্ছিল। আমার জিভের ডগা দিয়ে মার ক্লিটরিস একবার ওপর নিচ, তারপর আড়াআড়ি ঘষছিলাম। একটানা অনেকবার ঘষে তারপর শ্বাস নিতে ছেড়ে দিচ্ছিলাম, তখন উরুর দুই দিয়ে টকাস টকাস করে চুমু খাচ্ছিলাম।

আমি তখন দিলাম আঙুল ঢুকিয়ে মার গুদের মধ্যে। মার কাঁপুনি আরও বেড়ে গেলো। আমি জিভ দিয়ে গুদে আদর করছি, আর আঙুল ঢুকিয়ে মার গুদের একেবারে ভেতরে — যতদূর যাওয়া যায়– সেখানে আদর করছি। কী নরম, আর কী অদ্ভুত গরম মার গুদটা। আঙুল দিয়ে ঢোকার সময় একেকটা নরম অংশ পেরিয়ে কোথায় যেন একটা দেয়ালে ধাক্কা খাচ্ছে আমার আমার আঙুল। আর সেখানে লাগতেই মা গোঙাচ্ছে। মা আমার মাথা, চুল জোরে ধরে আছে। টানছে। তার মানে, আরও চায়। আমি মাকে চরম সুখ দেবার জন্য একটানা ঘষে গেলাম জিভ দিয়ে, আর আঙুল ঢুকিয়ে এদিক ওদিক নাড়িয়ে। এক সময় মা হঠাৎ গা এলিয়ে দিল। আমার চুলে আর টানছিল না… শুধু আদর করে দিচ্ছে। ‘ওহ সোনা — ওহ আমার সোনা’, বলছিল।

যখন বুঝলাম মার গুদ একেবারে জলে ভেসে যাচ্ছে, তখন সোজা হয়ে ওপরে উঠে মার মুখে চুমু খেলাম। বললাম, ‘এই নাও, প্রসাদ… এতক্ষণ তোমার চুত-এর চরণামৃত খাচ্ছিলাম… নাও তুমিও একটু টেস্ট করো।’ এই বলে মার মুখে আমার থুথু ঢাললাম। মা জিভ বাড়িয়ে সেটা নিল। তারপর গিলে ফেলল।

‘আমার ওখানে আদর করতে খারাপ লাগে নি তো, সোনা? তুমি কী সুন্দর করে দিচ্ছিলে!’ মা বলল। ‘জানো, আমি কখনও আগে ওটা পাই নি… তুমি যে কী দিলে আমাকে আজকে!’

‘খারাপ লাগবে কেন, সুমি?’ আমি মার জিভে আরও থুথু ঢালতে ঢালতে বললাম, ‘খুব ভালো স্বাদ। বেশি নোনতাও নয়, আর কমও নয়। একদম পারফেক্ট।’

আমার থুথু গিলছে মা, আর তারপর মার নিজের থুথু আমার মুখে ঢুকিয়ে দিচ্ছে। দেখলাম এটারও একটা অদ্ভুদ আনন্দ। থুথু এক্সচেঞ্জ করেও উত্তেজিত হওয়া যায়। একবার অনেকটুকু থুথু দলা পাকিয়ে মার মুখে ছুঁড়ে দিলাম। মাও খুব মজা পেয়ে আমার ওপরে উঠে একই জিনিস করলো। থুথু ফেলল আমার মুখে। তারপর দুজনে চুমু খেলাম। অনেকক্ষণ ধরে।

তখন আমি বললাম, ‘ওখান থেকেই তো আমি বেরিয়েছিলাম, তাই না?’

‘হ্যাঁ, সোনা’।

‘তাহলে খারাপ লাগবে কেন, বলো? ওটা তো আমার পরিচিত জায়গায়। তোমার পেটে ছিলাম না আমি? তোমার শরীরেই তো ছিলাম ন মাস।’

‘এবার তাহলে সেই জায়গায় আরেকবার এসো, বেবি। যেখান থেকে তুমি বেরিয়েছিলে, সেখানে তোমার ধোনটা ঢোকাও।’ তারপর আমার নিপল-এ আলতো কামড়ে দিয়ে বলল, ‘সেদিন যে ব্যথা হয়েছিল তোমাকে জন্ম দেবার সময়, সেটা মিটে যাক আজকের আদরে।’

বলে, মা মুখ নিচে নামিয়ে ধোন-এর কাছে নিয়ে গেল। সেখানে থুথু ফেলল। তারপর বীচিতে। সেখানেও থুথু ফেলে জিভ দিয়ে চাটতে শুরু করল। একটা বীচি মুখে, অন্য বীচি মার হাতের আঙুলের আদর খায়। একবার একটা বীচি, তারপর অন্যটা।

তারপর মুখ আরও নামিয়ে নিয়ে একেবারে আমার পায়ুদ্বারে গিয়ে জিভ চাটতে লাগলো। নিজের শরীর থেকে এমন আনন্দ পাওয়া যায় কখনও বুঝতে পারি নি। এর কাছে নিজে নিজে ধোন খেঁচানো ধারেকাছেই আসে না! তারপর মা আঙুল দিয়ে আমার পায়ুদ্বারে ঢুকিয়ে দিল… আমি তখন গোঙাতে শুরু করেছি।

তারপর উঠে এসে মা সেই আঙুল আমাকে দেখিয়ে নিজের মুখে দিল। আমি বললাম, ‘এমা … ‘ — ভাবছিলাম, আমার পায়খানার গন্ধ লাগছে না মার? তাও কী রকম মুখে দিচ্ছে?

মা সেই আঙুল খুব তারিয়ে তারিয়ে চাটল। তারপর আবার মুখের থুথু আমার জিভে ঢেলে দিল। বলল, ‘এমা কীসের? বলছিলাম না আমাদের মধ্যে কোনও লুকানোর কিছু নেই। যা আমার, তাই এখন তোমার। আর যা তোমার, সেটা আমার।’

‘তাই বলে এটাও?’

‘হ্যাঁ… সব কিছু।’ বলে, আমার ঘামে ভেজা বগল চাটতে লাগলো। আর একটু একটু করে দাঁত দিয়ে কামড় দিতে লাগলো বুকে। আমার লোমশ বুকে তখন একবার কামড়ায়, তো একবার চাটে। একবার থুথু দেয়, তো আরেকবার মুখ ঘষে দেয় আমার লোমের মধ্যে। তারপর বলল, ‘এবার এসো, বেবি। আমার ঘরে এসো…’

সেই রবীন্দ্রসঙ্গীত-এর সুর গুনগুন করতে শুরু করলো– ‘এসো এসো আমার ঘরে এসো…’

তারপর বলল, ‘এই গানে কী আছে জানো? ‘বাহির হয়ে এসো, তুমি যে আছো অন্তরে’ — তুমি তো আমার অন্তরেই ছিলে। আমার পেটে। তারপর তুমি বেরিয়ে এলে। আর তুমি আজকে আবার আসবে আমার ভেতরে।’

আমি মার ঠোঁটে চুমু খেয়ে বললাম, ‘কন্ডোম না পরলে হবে?’

মা এক মুহূর্ত তাকিয়ে বলল, ‘কিছু হবে না… আমি পরে দেখবো।’

আমি তখন ধীরে ধীরে ধোনটা এনে মার গুদের মুখের ওপর রাখলাম, ঘষতে লাগলাম। সেখানে তখন রসের বন্যা বয়ে যাচ্ছে। তারপর ধোন ঢোকাতে লাগলাম। একটু করে ঠাপ দেই, আর একটু করে ঢোকে। মার মুখ দেখি একটু ব্যথায় কাতর। বললাম, ‘ব্যথা লাগছে?’

মা বলে, ‘দূর শালা, চোদার সময় গান্ডুর মতো কথা বলিস কেন রে?’

তারপরেই জিভ কেটে বলল, ‘না সোনামণি, ওটা কিছু না। ওটা সুখের ব্যথা। অনেকদিন শুকিয়ে ছিল তো, তাই একটু লাগছে।’ তারপর নিজের কোমর নাড়িয়ে দিতে থাকল, যাতে ধোনটা আরও ঢুকে যায়। আমি এর পর ঠাপ দিতে লাগলাম। জোরে জারে। আমার এক হাতে মার মাথার পেছনটা। অন্য হাতে মার একটা দুধ। আর আমি মাকে চুদছি।

আমার ধোন একটা নরম অথচ শক্ত জায়গায় ঢুকছে আর বেরোচ্ছে। একটা হাল্কা গরম অনুভূতি ধোনটাকে ঘিরে আছে। আমার ধোনের গোড়াটা মার বালে ঘষা খাচ্ছে।

কোথায় হাত দিয়ে এই টাচ পাওয়ার চেষ্টা করতাম, আর কোথায় এই আরাম। আর এই যে ভাবনাটা — আমি যাকে ঘিরে স্বপ্ন দেখেছি এতো বছর, সেই আমার মাকে চুদছি। জোর করে নয়, মায়ের ইচ্ছেতেই। আর আমার ঠাপের সংগে সংগে মাও গোঙাচ্ছে। শুধু গোঙাচ্ছে না, আমার দিকে ভালবেসে তাকিয়ে আছে, বড়ো বড়ো চোখ দিয়ে। চাইছে আমি আরও জোরে ঠাপ দিই। যখন জোরে দিচ্ছি– আর আমার ধোনের ডগা মার গুদের একেবারে ভেতরে গিয়ে লাগছে, তখন মার মুখে মুচকি হাসি। একবার মনে হল, স্বপ্ন দেখছি। তারপরেই নিচের দিকে তাকিয়ে দেখলাম, না, আমার মা-ই তো শুয়ে আছে আমার নিচে। ন্যাংটো। মায়ের যে মাইদুটো ব্লাউজে

আটকে থাকতো, সেই দুটোই তো আমার হাতে। আমার থাবায়। আমার মুঠোয়।

স্বর্গসুখ বোধহয় একেই বলে।

মা ফিসফিস করে বলল, ‘ কী আরাম লাগছে! তোমার ধোনটা ঠিক আমার গুদের সাইজের… উফফফ…’ বলে আবার গোঙালো। বলল, ‘ভেবেছিলাম আমি শুকিয়ে গেছি। আর কখনও এমন সুখ পাবো না।’

আমি ঠাপ দিতে দিতে বললাম, ‘ দ্যাখো না, আমি কেমন তোমায় সুখ দেব। আমরা দুজনে কতো মজা করব।’ বলে চুমু খেতে লাগলাম।

‘একটা বুড়ির সংগে আর তুই কতোদিন এমন থাকবি?’

আমি বললাম, ‘আমি আর কোনও মেয়ে চাই না। তুমি আমার জন্য পারফেক্ট। তোমার আদর পেলে আর কিছু চাই না।’

‘তাই? সোনামণি? আমাকে ছেড়ে যাবে না কিন্তু।’

আমি বললাম, ‘তুমিও আদর করা বন্ধ করবে না আমাকে।’

‘তুমি যখন বলবে, আমি তোমার কাছে আসব।’

বলতে বলতে আমার হয়ে এসেছিল। বীর্যপাত হয়ে গেলো মার গুদের মধ্যে। মাকে ঠাপ দিতে দিতে সুখের চরমে নিয়ে গেলাম ঐ অবস্থায়। একেবারে গুদের ভেতরের দেয়ালে ধাক্কা ধাক্কা দিতে দিতে। আমার পিঠে মার নখের ছোঁয়া পেলাম– বুঝলাম মার-ও অরগ্যাজম হয়েছে। মা বলল, ‘একটু থাকো, সরিয়ে নেবে না। একটু আদর করে দাও।’

তখন ঐ অবস্থাতেই মাকে চুমু খেতে লাগলাম। দুধ দুটো মুখের ওপর পুরে চুষলাম। বোঁটায় দাঁত দিয়ে আদর করলাম। তারপর মার হাত মাথার ওপরে নিয়ে গিয়ে আবার বগল চেটে দিলাম। তারপর উঠে বসে আমার ধোনটা মার বগলে ঘষতে লাগলাম।

‘আমার বগল খুব পছন্দ, না?’ মা জিজ্ঞেস করল।

আমি হেসে বললাম, ‘তোমার পুরো শরীরটাই আমার পছন্দ। কিন্তু হ্যাঁ, তোমার বগলটা ফাটাফাটি। তুমি যে স্লিভলেস পরো, সেটা আমার খুব পছন্দ। এখন থেকে আমি তোমার ব্লাউজের ডিজাইন বেছে দেবো– বগলটা আরেকটু দেখা যাবে’।

তারপর মাকে উল্টে দিয়ে পাছায় আর পিঠে চুমু খেলাম। পাছা দু ফাঁক করে জিভ দিয়ে একেবারে পায়ুদ্বারে চাটতে লাগলাম। মা আবার গোঙাতে শুরু করল। মা চট করে সোজা হয়ে আমার দিকে তাকিয়ে বলল, ‘তুমি আমাকে এতো ভালোবাসো?’

‘তোমার সুখের জন্য জান দিয়ে দিতে পারি।’

মা তখন আমাকে ওপরে টেনে নিয়ে আমার ধোনটা মুখে পুরে নিল। আমি বললাম, ‘আমি রাত্তিরে শেভ করে রাখব। তুমিও বাল শেভ করে রেখো।’

‘ওখানটা কামিয়ে রাখলে তোমার ভালো লাগবে?’

‘হ্যাঁ’, আমি বললাম। ‘আর আমি তোমার জন্য ছোট প্যান্টি আনব, তখন বাল থাকলে খারাপ লাগবে।’

‘কত ছোট?’ মা হেসে জিজ্ঞেস করলো।

‘খুব ছোট।’

‘আমি কি প্রত্যেকদিন শেভ করবো?’

আমি বললাম, ‘হ্যাঁ, কারণ আমি তো প্রত্যেকদিন চুদব। যখন খুশী তখন।’

‘আচ্ছা, কী রকম নাইটি আনবে আমার জন্য?’

‘আর বলবো না।– বাকিটা সারপ্রাইজ’

‘আর কী সারপ্রাইজ দেবে আমাকে?—এটার পরেও সারপ্রাইজ? আজকে যা হলো!’

‘দ্যাখোই না, আমরা কত মজা করি। এটা কিন্তু আমাদের সব সময়ের সম্পর্ক। শুধু আজকের নয়। এখন থেকে আমি তোমার হাজব্যান্ড। তুমি আমার বউ। কী, ঠিক আছে?’

‘তুমি আমাকে বিয়ে করবে, সোনা?’ মা বলল।

‘বিয়ে না করে তোমার সংগে শুধু শরীরের সম্পর্ক করবো না। কেউ জানবে না। শুধু আমরা জানব যে আমরা বর-বউ। তুমি আমার। আর আমি তোমার।’

‘কিন্তু বিয়ে কী করে করবে? কেউ যদি না জানে তাহলে কীসের বিয়ে?’

আমি বললাম, ‘ওটা শুধু আমাদের নিজেদের মধ্যে। একটা প্রতিজ্ঞা। আমি সিঁদুর পরিয়ে দেবো তোমাকে। আর তুমি আমাকে মনে মনে তোমার হাজব্যান্ড ভাববে।’

—————-
দীপুর কথা শুনে আমি ভাবলাম ঠিক এইটাই তো আমি চেয়েছিলাম। শুধু শারীরিক সম্পর্ক হোক, শুধু একবার ওর ধোন দেখবো, বা ওকে আমার বুক দেখবো, অথবা একবার চোদাচুদিও না হয় হবে–এটাই ভেবে এসেছিলাম এতোদিন। কিন্তু সেটা তো সাময়িক সম্পর্ক হতো।

ওর ধোনটা দেখার পর, মুখে দেবার পর, আমার গুদের ভেতরে ঢোকানোর পর বুঝতে পেরেছি– দীপুকে আমার চাইই চাই। সবসময় চাই। যতদিন যৌবন আছে, যতদিন কামনা আছে, ততদিন। আর সেটার জন্য– ওকে ধরে রাখার জন্য– এটাই একমাত্র উপায়। ওর কথা শুনে ওকে বিয়ে করা। আমার মাথায় ওকে সিঁদুর পরাতে দিতেই হবে। আর ও যে আমাকে ভালবাসে, আমাকে কামনা করে– সেটার যথেষ্ট প্রমাণও তো ও দিয়েছে।

একটা মেয়ে জীবনে আর কী চায়? এমন একজন তাকে ভালবাসে, যার সমস্ত অতীত আমার জানা!! যখন আমরা কাউকে ভালবেসে বিয়ে করতে চাই, তখন কী একবারও মনে খুঁতখুঁত করে না যে এর সম্পর্কে আরেকটু জানলে ভালো ছিল? কিন্তু দীপু? ওকে তো আমি পুরোপুরি চিনি। ওকে জন্ম দিয়েছি আমি। বড়ো করেছি। সেই ছেলেই যখন আমাকে বিয়ে করতে চায়, তখন সেটাই কী একটা আমার জীবনে সবচেয়ে লোভনীয় প্রস্তাব নয়?

আর যেহেতু এটা সমাজ মেনে নেবে না, তাই এটার কথা ভেবেই উত্তেজনা হচ্ছে। আমাকে আরও বেশি কামুক করে দিচ্ছে। একটা নিষিদ্ধ জিনিস করতে যাচ্ছি– এটা ভেবেই আমার শরীরে রক্ত গরম হয়ে যাচ্ছে? এটাই আমার যৌবন ধরে রাখার জন্য সবচেয়ে ভালো উপায়। দীপুর সংগে যা ইচ্ছে তাই করবো। দরকার হলে আমার বড়ো ছেলে আর ছোটো মেয়ের সামনে লজ্জার মাথা খেয়ে স্বীকার করবো এই বিয়ে। সবার সামনে মেনে নেবো আমার ছেলে আমার স্বামী। সবাইকে না হয় বলব আমার ছেলে আমাকে চুদেছে। বেশ করেছে। আমিও বেশ করেছি। আমি যখন স্বামিহারা হয়ে একা দুঃখে জীবন কাটাচ্ছিলাম তখন কেউ আমাকে দেখেনি। আমিও পরোয়া করবো না।

——————————–

‘তাহলে এখন থেকে আমরা এক সাথে শোবো। আমার ঘরে।’

আমি বল্লাম, ‘ঠিক আছে। আজকে আমাদের বাসর রাত। তুমি বাল শেভ করে সেজেগুজে থেকো। আমি নাইটি নিয়ে এলে ওটা পরে বিছানায় আসবে।’

‘একটা জিনিস করতে পারবে গো? বাড়িতে তুমি আর গেঞ্জি পরবে না। আমি তোমার বুকের লোম দেখতে চাই। আর যখন ইচ্ছে তোমার বুকের লোমে হাত দিতে চাই। পারবে?’

‘নিশ্চয়’, আমি বললাম।

‘আর জাঙ্গিয়া পরো না বাড়িতে। ঢিলেঢালা শর্টস পরো।’ মা বলল, ‘আমিও তোমার জন্য একটা জিনিস করবো, সোনা। তোমার স্লিভলেস ভালো লাগে, আমাকে ব্রা পরে থাকতে দেখলে তোমার ভালো লাগে। আমি বাড়িতে তাহলে আর ব্লাউজ পরব না। শুধু ব্রা পরব। তুমি কিনে দেবে, তোমার পছন্দ। কী? পছন্দ?’

‘একদম আমি যা চাইছিলাম!’

‘তুমি সত্যি চাইছিলে আমি শুধু ব্রা পরে থাকি বাড়িতে?’

আমি মাথা নেড়ে ‘হ্যাঁ’ বললাম।

‘তাহলে একটা কথা দাও। তোমার যা কিছু ইচ্ছে করবে, আমাকে লজ্জা না করে বলবে। তুমি যা চাও, আমি করবো। শুধু…’

‘শুধু কী?’

মা হেসে আমার ধোনটা জোরে ধরে বলল, ‘শুধু তোমার এইটা আমার চাই। কী ভালো এটা! কতো বড়ো … আর কতক্ষণ ধরে আমাকে আদর করল!’

‘তোমাকে চুদে আজ এটা ধন্য হয়ে গেছে!’

‘আমাকে তোমার যেভাবে ইচ্ছে চুদবে। যখন খুশী। তুমি তো জানো এখন…আমি তোমাকে চাই…’

‘জানি সুমি। তুমিও তাহলে কথা দাও, যা ইচ্ছে করবে, সব কিছু আমাকে বলবে। কী কী করতে চাও। আর কী কী করতে চাও না।’

‘আমি সব কিছু চাই। যা কিছু আনন্দ করতে পারি নি জীবনে, সব কিছু করতে চাই। শুধু… একটা জিনিস কোরো না…’

‘কী সেটা?’

‘তুমি অন্য মেয়েদের দিকে তাকাবে না,’ মা কপট অভিমান করে বলল। ‘শুধু আমার কথা ভাববে’।

‘আমি তাকাবই না’, আমি বললাম। ‘এবার এসো কাছে’। ততক্ষণে আমার ধোন আবার দাঁড়িয়ে পড়েছে।

মা বলল, ‘ওমা, দ্যাখো, ওর শান্তি নেই দেখছি!’

আমি হেসে বললাম, ‘বলেছিলাম না সারাদিন চুদব? এবার তুমি আমাকে চুদবে। আমার ওপরে।’ এই বলে আমি বালিশে মাথা দিয়ে মাকে ধোনের ওপর বসতে বললাম। মা প্রথমে আমার উরুর ওপর বসল। আর আমি মার ঝুলতে থাকা দুধদুটো ধরে আদর করতে লাগলাম। মা ঝুঁকে পরে আমার মুখ ঘষে দিল দুধ দিয়ে। তখন আমি মার পাছা ধরে ওপরে তুলে ধোনটা মার গুদে ঢোকালাম। আস্তে আস্তে ঢুকে গেল। তারপর পাছা ধরে তুলে আবার নামালাম। বললাম, ‘নাও ইউ ফাক মে, বেবি’।

মা কোমর নাচিয়ে নাচিয়ে ঠাপ দিতে লাগলো। আমার ধোন-এর ওপর বসছে আর উঠছে। মার দুধদুটো আমার মুখের কাছে দুলছে। আমার মুখ ঘষে যাচ্ছে। আমি দু হাত দিয়ে মার পাছা ধরে আছি। একটা আঙুল মার পায়ুদ্বারে মাঝে মাঝে ঢোকাচ্ছি। আর মার দুটো হাত আমার বুকের লোম খামচি মেরে ধরে আছে। খেলছে।

মা এই অবস্থাতেই হাত তুলে চুল পিছনে নিয়ে খোঁপা বাধল। তারপর সেই ভঙ্গীতেই রেখে দিল হাত। মার ফরসা কামানো বগল আমাকে দেখাচ্ছে, আমি বুঝতে পারলাম। আমি মার দুধদুটো দুই হাতে ধরে ময়দা মাখার মতো টিপছি।

—————
আমার সোনা, আমার দীপু — কী করে সে জানলো এটা আমার ফেভারিট পজিশন? উওমেন অন টপ। কেউ আমাকে চুদছে আর আমি শুয়ে আছি, এমন নয়। আমি চুদব। আমার ইচ্ছে মত ঠাপ দেবো। আর যাকে চুদছি, সে আমার নিচে শুয়ে থাকবে– আমি সেটা তারিয়ে তারিয়ে দেখবো। তার বুকের লোম খামচি মেরে ধরব। আমি কোমর নাচিয়ে ঠাপ দেবো — ঘুরিয়ে ঘুরিয়ে– যাতে আমার গুদের প্রতিটা অংশ তার ধোনের ছোঁয়া পায়।

আমাকে দীপু এভাবে চুদতে দিয়েছে — তাও আমাদের দ্বিতীয় সঙ্গমেই– এটা ভেবে খুব ভালো লাগলো। না!– সত্যি মনের মানুষ পেয়েছি আমার ছেলের মধ্যে।

—————

‘ভালো লাগছে গো তোমার?’ মা জিজ্ঞেস করলো।

‘খুব,’ আমি মাথার ওপর হাত রেখে বললাম… যাতে আমার বগল দেখতে পারে মা। ‘আমার যখন মন খারাপ হবে, তখন তুমি এরকম এসে আমাকে চুদে দেবে।’

‘আহা, মন খারাপ হবে না সোনা, আমি তো আছি’, এই বলে আরও জোরে ঠাপ দিতে লাগলো। আমি মার উরুর ওপর হাত বলাতে লাগলাম।

তারপর একসময় আমি উঠে বসে বললাম, এবার তুমি উল্টো হও। আমি তোমাকে ডগি পজিশনে চুদব।

‘কুকুরচোদা করবি?’ মা চোখ টিপে বলল, ‘বাঃ, কত কী জানে আমার বয়ফ্রেন্ড!’

আমি বললাম, ‘না, না, বল হাজব্যান্ড।’

মা বলল, ‘না, সিঁদুর দেওয়ার পর হাজব্যান্ড। এখন তোমার সংগে প্রেম করছি। রাত্তিরে বিয়ে।’ তারপর বলল, ‘ও গো, আমার যে আবার খারাপ কথা বলতে ইচ্ছে করছে!’

আমি বললাম, ‘তো কী হয়েছে? আমারও ইচ্ছে করছে! আয় শালী, কুত্তির মত উল্টো হয়ে বোস।’

মা বলল, ‘এই শালা, কুত্তার মত চুদবি আমাকে? নে চোদ। কত চুদতে পারিস দেখি। কত মুরোদ দেখবো তোর।’ এই বলে, উবু হয়ে পা ফাঁক করে দিল। আমি নিলডাউনের ভঙ্গীতে মার পেছনে। মার চুত দেখতে পারছি পেছন থেকে। রসে ভেজা। পাছার বিশাল দুই দাবনা। আর তার মধ্যিখানে চেরা দাগ। আমাকে ডাকছে হাতছানি দিয়ে। আমি দুই হাত দিয়ে মার পাছা ধরলাম। আহ–এই পাছাই দেখতে পেতাম শাড়ির মধ্য দিয়ে– তখন রক্ত গরম হয়ে যেত। আর সেই পাছা আমার হাতে এখন। আমার ধোনের অপেক্ষায়।

আমি বললাম, ‘আমার ধোন তোর চুত ফাটিয়ে দেবে রে, শালী।’ এই বলে মার গুদে ধোন ঢুকিয়ে দিলাম। এবার আর কষ্ট হলো না। সহজেই পকাত করে ঢুকে গেল। পেছন দিক দিয়ে খুব টাইট লাগছিল মার চুত।

মাকে বললাম, ‘সোজা হয়ে দাঁড়া, শালী।’ বলে মার পাছায় একটা আলতো চড় মারলাম। জায়গাটা একটু লাল হয়ে গেল। মা গোঙালো একটু।

‘কী রে, আরও চাই এরকম?’ আমি জিজ্ঞেস করলাম।

মা মাথা নেড়ে আমার দিকে তাকিয়ে মুচকি হাসল। আমি তখন আরও দুবার মারলাম মার পাছায়। এবার আরেকটু জোরে। তারপর ধোন দিয়ে ধাপ দিলাম, বললাম, ‘হাত ওপরে তোল, শালী।’ দেখলাম, মা শিখে গেছে। হাত ওপরে তুলে আমার মাথার পিছনে রাখল। বললাম, ‘শালী, খুব বুঝে গেছিস না? আমার কী ভালো লাগে? এবার দেখ চোদাচুদি কাকে বলে।’

মা উত্তরে বলল, ‘আমার বগল তোর খুব পছন্দ বুঝেছি। মাদারচোদ, শালা।’

তখন আমি হঠাত আলতো করে মার মাইতে চড় মারলাম। মা আহ করে উঠল, কিন্তু বুঝলাম ভালো লেগেছে। আমি আবার মারলাম। টিপলাম। বোঁটাটাকে চিপে দিলাম। আবার মারলাম। এদিকে ঠাপ দিয়ে যাচ্ছি। ‘কী রে শালী, আর চোদার কথা বলবি?’ আমার তখন উত্তেজনার শেষ নেই।

মা মুখ ঘুরিয়ে বলল, ‘একশোবার বলব। তুই কী জানিস চোদার?’ বলে আমার হাত ধরে নিজের দুধে চড় মারল। বলল, ‘মার, আরও মার, কিন্তু চোদা বন্ধ করবি না শালা’।

আমি বললাম, ‘চুতমারানি, শালী, তোকে বিছানা থেকে নামতে দেব না। আমার ধোন আদর করবি, এটাই তোর কাজ বুঝলি?’ বলছি, আর মাকে একবার পাছায় , আরেকবার দুধে চড় মারছি। সেই জায়গাগুলো লাল হয়ে এসেছিল। আমার ভয় হচ্ছিল, মার ব্যথা লাগছে কি না। কিন্তু হাবভাবে মনে হলো, না… মার ভালোই লাগছে। কারণ ঐ অবস্থাতেও মা কোমর হেলিয়ে আমার ধোন ঢোকাচ্ছিল, বার করছিল।

তখন হঠাত মা আমার হাত ছাড়িয়ে সোজা হয়ে বলল, আমার মুখ-চোদা কর এবার… তোর রস খাবো, দে’।

আমি তখন মাকে শুইয়ে ধোনটা মার মুখে পুরে দিলাম। আর মুখ-চোদা করতে লাগলাম। এক সময় আমার আবার বীর্যপাত হয়ে গেল। পিচকারির মত মার মুখে চোখে গিয়ে পড়ল রস। মা ধোনটা জোরে ধরে জিভ দিয়ে রস চাটতে লাগলো।

তারপর মুখের ভিতর দেখিয়ে বলল, ‘এই দ্যাখো, সোনা– খেয়ে ফেলেছি।’ সত্যি, মার মুখ খালি, আর গালে, গলায়, চোখে এমনকি চুলেও আমার ধোনের রস লেগে আছে। সেগুলো আঙুল দিয়ে চেটে খেল, টকাস করে আওয়াজ করে।

আমি এবার মাকে জড়িয়ে ধরে শুলাম, বললাম, ‘তুমি সত্যি আমার সোনামণি। আচ্ছা, তোমার ব্যথা লাগে নি তো?’

—————–
আমার যে ভীষণ ভালো লেগেছিল সেটা মুখ ফুটে বলতে পারছিলাম না। ঠিক ঐ জায়গাগুলোতেই ব্যথা পেতে চাইছিলাম– তাতে উত্তেজনা বাড়ে! পাছা, আর আমার মাই– এই দুই জায়গাই তো নরম মাংসের, তাই চড় মারলে লাগে। লাল হয়ে যায়। গরম হয়ে যায় ঐ জায়গা। আর তাতে একটা অদ্ভুত আনন্দ পাই আমি, সেটা যখন সেক্সের সময় হয়।

আমার মরদ আমাকে পুরো কনট্রোল করে রেখেছে, এই ভাবনাটাই উত্তেজনাময়। ঠিক যেমন করে আমি কন্ট্রোল করি, উওমেন অন টপ পজিশনে– এটাও উত্তেজনাময়।

তাই দীপুর হাতের চড় খেতে খেতে আমি আমার পাছা লাল হয়ে গেছিল। আমার নরম মাইদুটোও। কিন্তু ভালো লাগছিল। সে আমাকে মা হিসেবে দেখছে না– এটাও তার প্রমাণ।
————–

‘না গো,’ মা বলল, ‘ওটা ভালো লেগেছে। ব্যথা লাগলে বলতাম। তুমি তো আমার ব্যথা দিয়ে মারবে না… আমি জানি গো।’ মার গলায় ‘গো’ কথাটা খুব ভালো লাগছিল।

আমি তখন মার সারা শরীরে হাত বুলিয়ে দিছছিলা। মাও আমার বুকের লোমে আঙুল দিয়ে খেলছিল। মা বলল, ‘তোমার বুকের এই জায়গাটা আমার খুব ভালো লাগে। এখানে হাত দিতে।’ তারপর ধোনে হাত দিয়ে বলল, ‘এবার শান্তি হয়েছে মহারাজের? বাব্বা! কী রকম আদর করল এতোক্ষণ! এটা সত্যি আমার খুব পছন্দের।’

এই বলে মুখ নিচু করে ধোনে চুমু খেল। ধোনটা তখন শুকিয়ে ছোট হয়ে গিয়েছিল। মার মুখের ছোঁয়ায় আবার যেন জেগে উঠল। মা মুখ দিয়ে আরেকটু আদর করতেই আবার বড়ো হয়ে গেল।

মা বলল, ‘ওমা একি? এ তো দেখছি আবার রেডি হয়ে গেছে! কী মুশকিল!!’

আমি হেসে বললাম, ‘তুমি এতো আদর করছো, তাই সেলাম দিচ্ছে।’

মা তখন এক হাতে আমার ধোন আদর করতে লাগলো, আর অন্য হাত দিয়ে আমার বুকে আঙুল বুলিয়ে দিচ্ছিল। বলল, ‘আচ্ছা, আমাকে চোদার ইচ্ছে হয়েছিল আগে?’

আমি লজ্জা পেয়ে গেলাম। কিছু বলতে পারছিলাম না। মা আবার জিজ্ঞেস করল, ‘বলো না? লজ্জার কিছু নেই। আমার সংগে শোবার ইচ্ছে করতো, তাই না?’

আমি মাথা নেড়ে সায় জানালাম। বললাম, ‘আর তোমার? তোমার ইচ্ছে হতো আমার সংগে চোদাচুদি করার?’

মা আমার বুকে মুখ লুকিয়ে বলল, ‘জানি না, যাও’। তারপর ফিসফিস করে বলল, ‘হ্যাঁ, সেদিন যখন সিনেমাহলে আমার হাত ধরে বসলে, তখন থেকে আরও বেশি। আমি মাঝে মাঝে তোমার সামনে বুকের ওপর থেকে আঁচল সরিয়ে দিতাম, যাতে আমার বুক দেখা যায়।’

আমি বললাম, ‘আর তোমার বুক দেখে আমি আর নিজেকে আটকে রাখতে পারতাম না।’

‘কী করতে তখন?’

‘কী আবার? বাথরুমে গিয়ে ধোন আদর করতাম।’

‘আহা রে– আমার কথা ভেবে?’

‘আর কার কথা ভাবব?’ আমি বললাম। তারপর উঠে বললাম, ‘আমি বাইরে যাচ্ছি। নাইটি-প্যান্টি নিয়ে আসতে।’

মা বলল, ‘আমি চান করে বাল শেভ করে নেব। আচ্ছা… পুরোটা শেভ করবো, না কিছু রেখে দেবো?’

আমি বললাম, ‘ প্রথমে ট্রিম করবে, তারপর শেভ করো– শুধু গুদের ওপরে একটা ছোট জায়গায় বাল রেখে দিয়ো।’

‘বাবা! এতো কিছু ভেবেছো?’

আমি হেসে বললাম, ‘আরও কত কিছু ভেবেছি, রাত্তিরে বলবো’

মা বলল, ‘হ্যাঁ, বাসর রাত্তিরে বলো। বিয়ের পর। এসে একটা চুমু দিই। আজ তো আমাদের বিয়ের রাত। তুমি কিন্তু সেজেগুজে থাকবে।’

সন্ধ্যেবেলা নাইটি আর প্যান্টির প্যাকেট নিয়ে বাড়িতে ঢুকে যখন মার হাতে দিতে যাবো, দেখি মা ব্রা আর শাড়ি পরে আছে। চান করেছে। চুল খোলা। বললাম, শোবার সময় ঐ নাইটি পরে আসার জন্য।

‘আমাকে কেমন লাগছে, বললে না তো?’ মা একটা সেক্সি পোজ দিয়ে জিজ্ঞেস করলো। হাত ওপরে নিয়ে চুল নিয়ে খেলছে। শাড়ির আঁচল বুকের ভাঁজের ওপর রাখা।

আমি কাছে গিয়ে বললাম, ‘পারফেক্ট! শোনো, একটা সারপ্রাইজ আছে প্যাকেট-এ। একটা বিকিনি আছে। ওটার টপটা তুমি শাড়ির সংগে পরো কখনো।’

বাসন্তি বৌদি কে চুদলাম boudi chodar golpo – বৌদিকে চুদার গল্প

মা খুশী হয়ে বলল, ‘বিকিনি? বাঃ! আমার খুব ইচ্ছে ছিল, জানো! কতদিনের ইচ্ছে! খুব ভালো করেছে!’ বলে আমার ঠোঁটে চুমু খেল। বলল, ‘এখন পরবো? তুমি যখন এনেছো, পরি?’

আমি বললাম, ‘ঠিক আছে, কিন্তু আমি তোমাকে নিয়ে বেরোবো ভেবেছিলাম। মন্দিরে যাবো।’

‘মন্দিরে কেন?’ মা জিজ্ঞেস করল।

‘কেন? বিয়ের সিঁদুর পরাবো না? আমি ভগবান সাক্ষী করেই পরাতে চাই,’ আমি বল্লাম।

মা এবার সত্যি অবাক হয়ে গেল। চুপ করে আমার দিকে কতকক্ষণ তাকিয়ে বলল, ‘খুব ভালো আইডিয়া। আমি বিকিনি টপ পরেই যাবো।’

এবার আমার আঁতকে ওঠার পালা! ‘কী বলছো তুমি?’

‘ভেবো না’, মা বলল। ‘আমি আঁচল ঢাকা দিয়ে রাখব। কেউ দেখবে না। আমি কিন্তু ওটা পরেই তোমাকে বিয়ে করবো। আমি ব্লাউজ না পরলে যখন তোমার এতো ভালো লাগে, তখন আমি ব্লাউজ ছাড়াই ভগবানের কাছে পুজো দেব। এই বিকিনি টপের ব্লাউজ হবে আমার বিয়ের সাজ।’

একটু পরে ভেতর থেকে মা ডাক দিল, ‘এই, এদিকে এসো তো।’

মার ডাকের মধ্যে বর-বউয়ের মতো একটা ব্যাপার ছিল। আমি শিহরিত হলাম আবার। ভেতরে গিয়ে দেখি ঐ বিকিনি টপটার স্ট্র্যাপ লাগিয়ে দেবার জন্য ডেকেছে। মা বুকের ওপর সামনের দিকটা ধরেছিল, আমি পিঠের ওপরে আর নিচে ফিতেগুলো লাগিয়ে দিলাম। তারপর পিঠে চুমু খেলাম। অদ্ভুত সুন্দর আর সেক্সি লাগছিল মাকে।

বললাম, ‘চলো।’

মা বলল, ‘আগে বাড়ির পুজোটা সেরে নিই। প্রদীপ জ্বালাই।’

আমাদের পাড়ার কাছে একটা ছোট মন্দির আছে। আগে কোনদিন যাইনি। গিয়ে পূজারিকে বললাম, একটা পুজো দিতে হবে। তারপর মার পরিচয় দিলাম আমার স্ত্রী বলে। বললাম, আমাদের অ্যানিভার্সারি, তাই আমি চাই মন্দিরে আমার বউকে সিঁদুর পরাবো। পূজারি তাঁর দক্ষিণা পেয়ে খুশী। আর মা-কে সিঁদুরের কৌটো খুলে কপালে আর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলাম।

পুজোর শেষে বাড়িতে এসে বল্লাম, ‘ডিনার অর্ডার করে নিই।’

মা বলল, ‘আজ কিছু খাবো না… শুধু আদর খাবো। আর তোমার ধোনের রস খাবো।’

আমি হেসে বলি, ‘আরে… তাতে পেট ভরবে না।’ অর্ডার দেওয়া হলো। তখন মা বলল, ‘খাবার আসতে আসতে তোমাকে একটা নতুন শেখা নাচ দেখাই।’ বলে শাড়ীটা খুলে ফেলল। দেখলাম সায়াটা কোমরের দুপাশে কেটে দেওয়া হয়েছে– স্লিট করা। দুদিক থেকে উরু অব্দি পা দেখা যাচ্ছে। শুধু সামনে আরে পেছনে ঢাকা। আর ওপরে বিকিনি টপ দিয়ে বুক ঢাকা। কোনও মতে ঢেকে রাখা আর কি! মাইদুটো প্রায় পুরো উন্মুক্ত– শুধু বোঁটার কাছটা ঢাকা।

স্পিকারে একটা বেলি ড্যান্সিং-এর বাজনা চালিয়ে দিয়ে মা তখন শুরু করলো নাচ। হাত ওপরে নিয়ে বুক আর কোমর দুলিয়ে নাচ– নাগিন-এর মত ড্যান্স। আমি সোফায় বসে আছি, গেঞ্জি খুলে, শুধু শর্টস পরা। ভেতরে জাঙিয়া নেই। যেমন আগে কথা হয়েছিল।

আমি সম্মোহিতের মত বসে আছে– আর মা কোমরে দুলিয়ে আমার সামনে নাচছে। বুক দুটো উঠছে আর নামছে। বিকিনি টপে ঘেরা– বুকের ওপরের অংশ তিরতির করে কাঁপছে। মার কোমরের কাছে মেদের ভাঁজগুলো কাঁপছে।

নাচ শেষ হতে না হতেই একটা ফোন এলো মার। মা বলল, ‘এই রে… ঝুমির ফোন এসেছে! ভিডিও কল!’

ঝুমি আমার বোন।

মা হঠাত গম্ভীর হয়ে বলল, ‘না, ঝুমিকে বলি।’

‘কী? আমাদের বিয়ের কথা?’ আমি আঁতকে উঠে জিজ্ঞেস করলাম।

‘হ্যাঁ! কখনো না কখনো তো বলতেই হবে!’

‘তুমি পাগল হয়েছো!’

‘কিছু হবে না সোনা। তোমাকে কিছু বলতে হবে না। আমিই বলবো… তুমি শুধু আমাকে একবার ‘সুমনা’ বলে ডেকো। আমি স্পিকারে দিচ্ছি– তুমি শুনতে পাবে কী বলছে ঝুমি।’

আমার মাথায় হাত! এদিকে রিং হয়েই যাচ্ছে… মা চট করে একটা ওড়না দিয়ে বিকিনি টপ ঢেকে কলটা নিল। ‘কী রে, কেমন আছিস?’

‘মা, অনেক দিন কথা হয় নি। আজ দাদার আসতে দেরি হবে– তাই ভাবলাম ফোন করি। তোমরা কেমন আছো?… আরে… তোমার কপালে ওটা কী? সিঁদুর পরেছো?’ ঝুমির গলা শুনতে পারছি আমি।

‘হ্যাঁ রে।’

‘খুব ইচ্ছে করছে, তাই পরেছো?’

‘দাঁড়া … ভালো করেছিস ফোন করে। তোকে কয়েকটা কথা বলার ছিল। মানে আমিই বলতাম কয়েকদিন পর।’

‘কী করছিলে তুমি?’

‘জানিস আমি একটা নাচের ক্লাসে জয়েন করেছি। সেখানে একটা নাচ শিখেছি… সেটা দেখাচ্ছিলাম।’

‘বাঃ — আমাকে বলো নি তো? কী নাচের ক্লাস?’

‘বেলি ড্যান্সিং’

ওপাশে ঝুমি নীরব। মা আবার বলল, ‘মোটা হয়ে যাচ্ছিলাম রে। তাই ভাবলাম এক্সারসাইজ হবে, নাচও শেখা হবে।’

‘বাপরে! … তুমি … আর তুমি বেলি ড্যান্সিং-এর নাচ… দাদাকে দেখাচ্ছিলে?’

‘হ্যাঁ… আসলে আরও একটা খবর আছে। এই সিঁদুরটা… মানে…একজনকে ডেটিং করছি কয়েক সপ্তাহ হলো। আজ …’

‘তুমি… তুমি বিয়ে করেছো!!’ ঝুমির গলায় প্রায় আর্তনাদ।

‘আরে দাঁড়া না– বলছি আস্তে আস্তে। তোর বড়দাদাকে এক্ষুনি বলতে যাস না — তুই বুঝবি… তাই তোকে বলছি। হ্যাঁ, আজ মন্দিরে গিয়ে বিয়ে করে এসেছি। আমার নতুন বরকে দেখাচ্ছিলাম।’

‘ওমা– উনিও এসেছেন– ওঁকে দেখাচ্ছ? কে মা? তুমি কিচ্ছু বলো নি! নাম কী?’

‘দাঁড়া রে বাবা — বলছি সব। এই নে আমার নতুন হাজব্যান্ডকে… দেখাচ্ছি…’ বলে মা এসে আমার পাশে বসল, এক হাত আমার কাঁধে, অন্য হাতে মোবাইল। স্ক্রিনে আমার বোনকে দেখতে পারছি। তার চোখমুখ ছানাবড়া।

‘এটা তো ছোটদাদা!’ ঝুমি বলল। ‘কী যে বলো তুমি! ইয়ার্কি করছো?’

‘না রে … এই…এই হলো আমার বর। আমি তোর ছোটদাদাকে বিয়ে করেছি। সেই আমাকে সিঁদুর পরিয়ে দিয়েছে।’ এই বলে আমার দিকে তাকিয়ে হেসে আমার কাঁধে মাথা এলিয়ে দিল মা। আমার গেঞ্জিও পরা নেই– এমনিতেই আমি লজ্জায় মরে যাচ্ছি, তারপর এই সব খবর বোনকে দেওয়া হচ্ছে। তারপর মা আমার দিকে তাকিয়ে বলল, ‘কী গো? তোমার বোনকে বল একবার কে তোমার নতুন বউ?’

‘সুমনা’, আমার মুখে তখন আর কথা আসছে না। তারপর সাহস করলাম। মা যখন এতোদূর এগিয়েছে, তখন বাকিটা আমারই বলা উচিত। ‘সুমনা… আমার বউ।’

‘তুই আমাকে আর ‘মা’ বলিস না… আজকে থেকে। বলবি ‘বৌদি’’, বলে মা আমার গালে একটা চুমু খেল।

‘কী আজেবাজে কথা বলছো!’ ঝুমি এখনো অবাক হয়ে তাকিয়ে আছে।

তখন আমি বললাম, ‘হ্যাঁ রে, আজ থেকে সুমনা আর আমি হাজব্যান্ড-ওয়াইফ। পরে সব ডিটেল বলবো।’

‘মা,’ ঝুমির প্রশ্ন শেষ হয় নি তখনো, ‘তুমি ছোটদাদাকে বেলি ড্যান্সিং দেখাচ্ছিলে?’

‘হ্যাঁ তো — ‘, মা আমার দিকে একবার তাকিয়ে জিজ্ঞেস করলো, ‘কী গো, তোমার বোনকে বলো কেমন লাগছিল আমার নাচ!’ তারপর ওড়নাটা সরিয়ে দিল। মা তখন বিকিনি টপ পরা– সেটাই ঝুমি দেখতে পারছে। বলল, ‘দেখবি কেমন নাচি আমি?’ বলে আমার হাতে মোবাইল ধরিয়ে দিল। আবার স্পিকার অন করে নাচ শুরু করল। আমি পুরোটা মোবাইলে আমার বোনকে দেখালাম। এবার মার অঙ্গভঙ্গি যেন আগের থেকে আরও বেশি সুড়সুড়ি দেওয়ার মত, আরও বেশি সেক্সি। বুঝলাম, মা বোনকে দেখিয়ে দেখিয়ে করছে, ইচ্ছে করেই। বুকদুটো এবার বেশি করে দোলাচ্ছে। আমার তাতে বেশ উত্তেজনা হলো।

নাচের শেষে মা এসে আবার আমার কাছে বসল। আবার আমার কাঁধে হাত রেখে। আমার হাতে মোবাইল। মার অন্য হাত আমার বুকের লোমের মধ্যে খেলা করছে তখন। ‘শোন, তুইই তো বলেছিলি মনের মতো মানুষ পেলে আবার বিয়ে করতে। এই তো আমার মনের মানুষ পেয়ে গেছি। আর সে এমন একজন যে তোরা ভালো করে চিনিস, বাইরের কেউ না। ভালোই হলো না? আর…’, বলে আমার দিকে তাকিয়ে মা বলল, ‘আর তোর দাদা আমাকে এমন ভালবাসে… সব সময় আদর করে… আজকের রাত আমাদের বাসর ঘরের রাত… আমাকে বলেছে রাতে ঘুমোতেই দেবে না!’ মার কথা শুনেই আমার ধোনটা খাড়া হয়ে গেল। মা ঝুমিকে বলল, ‘তোর সংগে পরে কথা হবে… এখন তোর বড়োদাদাকে কিছু বলার দরকার নেই। আমি পরে বলবো। ঠিক আছে?’

ঝুমির মুখে তখনও কোনো কথা নেই। শুধু বলল, ‘ঠিক আছে, মা’।

মা ঠিক করে দিল, ‘না, বল ‘বৌদি’’।

‘উফফ…’

‘না– আই মিন ইট… ‘

তখন ঝুমি মিনমিন করে বলল, ‘আচ্ছা … বৌদি।’ তারপর কেটে দিল।

‘একটা সিগারেট দাও তো গো,’ বলল মা। এমন একটা ঘটনার পর আমিও সিগারেট খেতে চাইছিলাম। ‘আনছি। সংগে বিয়ার খাবে?’ আমি জিজ্ঞেস করলাম। মা মাথা নেড়ে সায় দিল।

আমরা বিয়ার খেতে খেতে আমি মা-র বিকিনি আর সায়া-র বাইরে শরীরের যেসব অংশ দেখা যাচ্ছিল, তার প্রত্যেকটা জায়গায় চুমু খেলাম। মা মুখের লালা কিছুটা আমার মুখে ঢেলে দিল। সিগারেট-বিয়ারের গন্ধ মাখা সেই গরম গরম থুথু আমাকে আরও উত্তেজিত করে ফেলল।

আমি তখন স্নানের ঘরে ঢুকে প্রথমে বাল শেভ করলাম। তারপর চান করে বেরিয়ে এসে শুধু পাজামা পরে রইলাম। মার শোবার ঘরেই বিছানায় বালিশ ঠেশ দিয়ে বসলাম। মা বলল, ‘এবার নাইটি পরে আসি?’ বলে বাথরুমে ঢুকে গেল।

আমি তখন রাজার মতো বিছানায় বসে মার অপেক্ষা করছি। আমার নতুন বউয়ের অপেক্ষা। কখন সেক্সি নাইটি পরে বেরিয়ে আসবে। আর আমি চুদব। আমার ধোন ততক্ষণে আবার লাফাতে শুরু করেছে। কিন্তু এই সময়টা খুব ভালো লাগছিল।

একসময় বাথরুমের দরজা খুলে গেল। মা দরজায় দাঁড়িয়ে। মার পরনে ফিনফিনে নাইটি। মার ৪০ ডি সাইজের দুধদুটো ফেটে বেরিয়ে পরছে নাইটি থেকে। বোঁটাগুলোও দেখতে পারছি, এমন ফিনফিনে কাপড়। নাইটি শুধু কোমর পর্যন্ত। তার নিচে প্যান্টি। সব পিঙ্ক রঙের। কাঁধের ওপর নুডল স্ট্র্যাপ। তার নিচে দুটো উদ্ধত বুক। সব কিছুই দেখা যাচ্ছে।

আমি হাঁ করে দেখছিলাম। তারপর উঠে এসে মার কাছে দাঁড়ালাম। বললাম, ‘কী সুন্দর লাগছে আমার বউকে। কী সেক্সি!’

মা আমার কাছে এসে আমার বুকের লোম আলতো করে খামচে ধরল। ‘তুমি কিন্তু খুব দুষ্টু নাইটি এনেছো,’ মা বলল।

আমি বললাম, ‘তুমি তো জানো আমি কত দুষ্টু।’

আমার বুকের লোম আরও জোরে ধরে এবার আমার নিপল আলতো করে কামড়ে দিল। বলল, ‘জানি, তুমি আমার দুষ্টু বর।’ তারপর সারা বুকে হাত বুইলয়ে আমার ধোনের ওপর হাত রাখল। বলল, ‘আমরা সারারাত দুষ্টুমি করবো। ঘুমাবো না। তুমি আমাকে স্বপ্নপুরী নিয়ে যাবে। আমি সারারাত আদর করবো, আদর খাবো। কেমন?’

‘কিন্তু তার আগে একটা কাজ সারি,’ বলে মা ঢুপ করে নিচু হয়ে আমায় প্রণাম করল। আমি ব্যস্ত হয়ে মাকে উঠিয়ে তুলতে গিয়ে দেখি, মা প্রণাম করবেই। তারপর ধীরে ধীরে মা উঠে দাঁড়ালো। বলল, ‘এখন তুমি আমার সব কিছু। এটা শুধু নিয়ম নয়। আমি তোমার কথা শুনব, এই বলেই প্রণাম করলাম। এখন থেকে তোমার কথা আমার কাছে আদেশ… আর আমার…’ বলে মা মুখ তুলে চেয়ে বলল, ‘আমার কিছু ভুল হলে আদর করে বুঝিয়ে দিয়ো, কেমন?’

মা বলল, ‘তুমি হয়তো ভাবছো, এতো নাটক করার কী আছে? কিন্তু আমরা মন্দিরে সাক্ষী রেখে বিয়ে করেছি। এটা সত্যিকারের বিয়ে। তাই বাসর ঘরে বর-বউ যা করে তাই করবো। তুমি আমার হাজব্যান্ড, না? তাই এখন থেকে তুমি আমাকে দেখে রাখবে। আমাকে বলে দেবে কী করব।’

আমি মার চিবুকে, গালে, ঠোঁটে চুমু খেয়ে বল্লাম, ‘আমি সব সময় তোমাকে দেখে রাখব।’

মা তখন চোখ টিপে বলল, ‘আর তোমার ফেভারিট জায়গায় চুমু খাবে না?’ বলে দুই হাত ওপরে তুলে দিল। আমি মার বগল দুটোয় চুমু খেলাম, জিভ দিয়ে চাটতে লাগলাম। মা ঠায় দাঁড়িয়ে রইল। চোখ বুঁজে।

মা তখন ধীরে ধীরে নাইটির স্ট্র্যাপ খুলে দিল। নাইটি খুলে তখন শুধু প্যান্টি পরা অবস্থায় বলল, ‘একটু বসো’। তারপর আমার পাজামার নাড়ায় টান দিল। আমি ভেতরে জাঙিয়া পরি নি। তাই ধোনটা উঁচু হয়েছিল। এবার মুক্তি পেয়ে দাঁড়িয়ে পড়ল। মা

মা তখন থু থু দিল মার মাইদুটিতে। ভিজিয়ে দিল বুক। তারপর বলল, ‘আমাকে টিট-ফাক করো।’

আমি বলতে চাইছিলাম এটা আমার শিবপূজা। দীপুর লিঙ্গটাই আমার শিবলিঙ্গ। এটার পূজা করবো, আর রসটা আমার মুখে দেব– ওটা হবে পুজোর চরণামৃত। এমন একটা ধোন এখন থেকে আমাকে আদর করবে — আমার ভাবতেই পাগল পাগল লাগছিল।

আমার পিরিয়ড ইরেগুলার হয়ে যাচ্ছিল। কিন্তু বেলি ড্যান্সিং-এর ক্লাস শুরু করার পর থেকে রেগুলার হচ্ছে। খুব ইচ্ছে করছে আমার পেটে যদি আরেকটা বাচ্চা হয়– দীপুর বাচ্চা। সেটা যদি সম্ভব হয় তাহলে আমাদের এই বিয়ে সর্বাঙ্গসুন্দর হবে। কেন জানি না মনে হচ্ছে যে সেটা হলে আমি সবাইকে বলতে পারব এই বিয়ের কথা। তখন আর বাধা থাকবে না। দীপু আর আমার বাচ্চাকে দেখলে সবাই বুঝতে পারবে আমাদের মধ্যে ভালোবাসার কথা।

———————————

আমি বিছানায় বসে, আর মা মেঝেতে হাঁটু গেঁড়ে বসেছিল। আমার ধোন মার থুথুতে ভেজা মাইদুটোর মাঝখানে। মা দু হাতে মাই দুটোকে চেপে ধরেছে, আর ধোনটাকে মাঝখানে রেখে দুধগুলো ওপর নিচ করছে। আমিও ধোনটা সামনে পিছনে করতে লাগলাম। মার খোলা চুল দুহাতে ধরে।

মার কপালে লাল টকটকে সিঁদুর। চান করেই নিজে লাগিয়েছে। সিঁথিতে সিঁদুর। আর সেই সিঁদুর-পরা বউয়ের মাথায় হাত দিয়ে তাকে টিট-ফাক করছি আমি। মাঝে মাঝে ধোন গিয়ে মার মুখে লাগছে, গালে লাগছে। সংগে সংগে জিভ বের করে মা ধোনের ডগা চেটে দিচ্ছে। মা একটু পর আরেকবার থুথু দিল। তারপর আমার দিকে মুখ তুলে জিভ এগিয়ে দিল। আমি থুথুর দলা মার জিভে ঢেলে দিলাম। সেই থুথু মা আমার ধোনের ওপর ট্রান্সফার করে দিল। দিয়ে আমার দিকে মুখ তুলে তাকিয়ে হাসল। মাঝে মাঝে চুল সামনে এসে মুখ ঢেকে দিচ্ছিল। আর আমি সেই চুল সরিয়ে দিয়ে আবার ধোন নাড়াতে শুরু করছিলাম।

অপূর্ব সুন্দরী লাগছিল মাকে। সিঁদুর পরা। খোলা চুল। আমি ভাবছিলাম, জীবনে এতো সুখও আছে! আমার জীবনের সবচেয়ে কাছের মানুষ, যে আমাকে জন্ম দিল, কোলেপিঠে করে মানুষ করল, বুকের দুধ খাওয়ালো, সেই এখন আমার বউ! আর সে নিজের ছেলের ধোন কী অপরূপভাবে আদর করছে। কী ধৈর্য ধরে, যেন কোনও তাড়া নেই, যত দেরিতে বীর্যপাত হয় তাতেই যেন মার আনন্দ। সত্যি পুজো করছে আমার লিঙ্গকে।

মাকে বিয়ে করে যে একটা নিষিদ্ধ জিনিস করেছি–আর সেটাতে দুজনের সায় আছে– এটা ভেবে আমার বুকের ধুকপুকানি আরও বেড়ে গেলো। এক ভরা যৌবনের মহিলা আমার ধোন আদর করছে– আর সেই মহিলা কেউ না– আমার মা! সে শুধু আমার ডাকে সাড়া দেয় নি– নিজে থেকে এই নিষিদ্ধ সম্পর্ক আরও এগিয়ে নিয়ে যাচ্ছে। আমাদের সম্পর্ক কোথায় যাচ্ছে, আমরা কেউ জানি না। কিন্তু যেতে অসম্ভব আনন্দ হচ্ছে দুজনের। খারাপ জিনিস করার আনন্দে ভাসিয়ে দিয়েছি আমরা দুজনে দুজনকে। এই আনন্দ যারা পায় নি, তারা সেটা বুঝবে না।

তারপর মাই দিয়ে আমার ধোন জোরে চেপে ধরে মুখ দিয়ে চুষতে শুরু করল মা। জিভের ডগা দিয়ে ধোনের ডগায় খেলতে লাগলো। একটু দাঁতের ছোঁয়াও দিল।

যখন আর পারছিলাম না, বললাম, ‘সুমনা, সুমি, ডার্লিং — আমার কিন্তু আসছে এবার…’

‘দাও সোনা,’ বলে মুখ খুলে অপেক্ষা করতে লাগলো, আর জোরে জোরে ধোনের ওপর নিচ করে আদর করতে লাগল। আবার সেই পিচকারির মতো মার চোখে মুখে গিয়ে আমার বীর্য পড়ল। মা আনন্দে চোখ থেকে গাল থেকে আঙুল দিয়ে রস পরিস্কার করে মুখে দিল। বলল, ‘এটা হলো প্রসাদ।’ তারপর আমার কোলে এসে শুল, আমার বুকের ওপর মাথা রেখে, বুকের লোমে হাত দিয়ে।

আমার হঠাৎ একটা কথা মনে পড়ে গেল। বললাম, ‘সুমি, একটা কাজ বাকি রয়ে গেল। কন্ডোম আনতে ভুলে গেছি। একদম মনে ছিল না!’

মা মুখ তুলে বলল, ‘দরকার নেই। আমি তোমার স্কিনের ছোঁয়া পেতে চাই, কন্ডোমের না।’

‘কিন্তু … যদি…’

‘আমি প্রেগন্যান্ট হয়ে যাই? শোনো, আমার ফারটাইল পিরিয়ড আর আছে কি না জানি না। তবে পিরিয়ড হয়। আবার হতে শুরু করেছে, যবে থেকে… সেই বেলি ড্যান্সিং-এর সময় থেকে। তো… আচ্ছা, তুমি বলো তো, তুমি বাচ্চা চাও? তুমি আমার কোলে তোমার বাচ্চা দেখতে চাও? কী?’

‘না গো , জানি না… তোমার কষ্ট হবে।’

‘দূর… তুমি বলো তোমার কী ইচ্ছে… আমি সেটাই পূরণ করবো।’

‘তুমিও চাও?’

‘আমি তো চাই গো। আমি চাই মনেপ্রাণে তোমার বউ হতে। সব দিক দিয়ে। তোমার বাচ্চা পেটে ধরলে আমার খুব ভালো লাগবে গো। আমি তখন বলতে পারবো, তুমি সত্যি আমার বর, আমার হাজব্যান্ড। লিগ্যালি না। সবাইকে বলা যাবে না। কিন্তু যেখানে থাকব, সেখানকার লোকজন জানলেই হলো। তোমার দাদা বোনও আমাদের সম্পর্ক মেনে নিতে রাজি হবে।’

‘তুমি সত্যি আমার বাচ্চা বলে সবাইকে বলতে পারবে?’

‘তুমি পারবে না সবাইকে তোমার বউ বলে পরিচয় দিতে? সবার সামনে আমাকে সুমনা বলে ডাকতে? সুমি? তাহলে?’

‘কিন্তু… এখুনি?’

‘না– এখন দরকার নেই। কয়েকমাস পরে ভাবলেই হবে, তাই না?’

‘ততোদিন? কন্ডোম ছাড়া?’

‘তুমি এতো ভেবো না তো! আমি পিল নিয়ে এসেছি। ওটা আমার ওপর ছেড়ে দাও।’ এই বলে আমার ধোনের দিকে তাকিয়ে বলে, ‘এই দ্যাখো, রাজাবাবু আবার উঠে পড়েছেন। এবার চলো, আমার সিক্সটি-নাইন করি,’ মা চোখ টিপে বলল।

মা দেখি সব জানে! নিশ্চয় পর্নো দেখেছে আগে। আমি ভাবলাম, ভাগ্যিস দেখেছে। নাহলে কি এতো সহজে আমার বউ হতো?

আমি তখন বালিশে মাথা দিলাম, আর মা আমার ওপর চড়ে বসলো, উল্টোদিকে মুখ দিয়ে। মার পাছা আমার মুখের সামনে। দুটো বিশাল দাবনা আমার চোখ জুড়ে রয়েছে। সেই দৃশ্য চোখ জুড়িয়ে দিচ্ছে। আর মার মাইদুটোর স্পর্শ পাচ্ছি আমার পেটে। নাভির কাছে লোমে লাগছে মার স্তনের বোঁটার ছোঁয়া। আর ধীরে ধীরে মা আমার বীচিগুলো ধরে আদর করছে। নাড়াচ্ছে। মার চুল গিয়ে পড়েছে আমার উরুতে। আর মার দুই উরু আমার দুই বগলের পাশে। এই সব কিছুর স্পর্শ আমাকে উত্তেজিত করে তুলল।

আমি তখন দেখতে পারছি আমার চোখের সামনে মার গুদের পাপড়ি। উল্টো। এবার ক্লিটরিস নিচের দিকে। আর ওপরের দিকে পিঙ্ক রঙের ছেঁদা। আমি গুদের পাপড়ি টেনে ধরলাম। ঠিক গুদের জায়গাটা মা শেভ করেছে। সেটা পরিস্কার। সকালের মতো বালের জঙ্গলে ঘেরা নয়। আমি সেখানে আমার জিভ রাখলাম, আর সংগে সংগে মার গলা শুনতে পেলাম ‘আহ’। ঠিক তখন আমিও টের পেলাম আমার ধোনের ডগায় মার জিভের ছোঁয়া। আমি যখন মার ক্লিটরিস জিভ দিয়ে চাটছি, তখন মার গুদের রস আমার নাকে লাগছে– নাক ভিজে যাচ্ছে। মাও কোমর দুলিয়ে আমার নাক আর মুখের ওপর গুদ বুলিয়ে দিচ্ছে…

আমি একটু একটু করে জিভ দিয়ে চাটলাম। মার পেছন দিকটা নড়ছে। আমি টের পাচ্ছি মা আমার স্পর্শসুখ পাচ্ছে। কারণ মার মোটা উরু তিরতির করে কাঁপছে। যখন আমি জোরে চেটে দিচ্ছি, তখন আনন্দের চোটে মা আমার ধোনের গোড়া পর্যন্ত চুষে দিচ্ছে– মাঝে মাঝে দাঁত লেগে যাচ্ছে। আমার ধোনের ডগা মার গলার একেবারে ভেতরে — ডিপ থ্রোট করছে মা। সে যে কী অসাধারণ অনুভূতি। মার টনসিলে গিয়ে লাগছে আমার ধোন, আর মার জিভ আমার ধোনের গোড়ায় বালের মধ্যে খেলছে। একবার এরকম করতে গিয়ে মা এতক্ষণ ধরে রেখে দিয়েছিল যে মার শ্বাসবন্ধ হয়ে গিয়েছিল— তারপর ছেড়ে দিল– জোরে আওয়াজ করে।

আমি তখন একবার দাঁত দিয়ে মার গুদের পাপড়ি আলতো করে কামড় দিলাম। মা শীৎকার করে উঠল। এবার বেশ জোরে। ‘ওহ… আহ’। দুপুর বেলায় যখন চুদছিলাম তখন মা এমন আওয়াজ করছিল না– এখন যেন মা একেবারে গা ছেড়ে দিয়েছে– লজ্জাশরমের কোনও তোয়াক্কা করছে না, করতে চাইছে না। ভাগ্যিস কেউ নেই বাড়িতে — নাহলে বাইরে থেকেও কেউ শুনতে পারত মার গোঙানির আওয়াজ! সেই আওয়াজ শুনে আমার উত্তেজনা আরও বেড়ে গেলো। কারণ মা আমাকে উপভোগ করছে — আর সেই কথা লুকিয়ে রাখার কোনও চেষ্টা করছে না মা।

আমার মাথায় তখন একটা আইডিয়া এল। বিছানার অন্যপাশে একটা আয়না। বিছানায় শুয়ে নিজেকে দেখা যায়। আমি মাকে শুইয়ে দিয়ে পেছনে গেলাম, তারপর মার ডান পা তুলে দিলাম, আর মার গুদে ধোন ঢুকিয়ে দিলাম। তখন আয়নায় মাকে দেখা যাচ্ছিল, মার শেভ করা গুদে আমার ধোন ঢুকছে আর বেরোচ্ছে। যেমন করে পর্ণো ফিল্মে দেখায়। মাকে মনে হচ্ছিল পর্ণো ফিল্মের নায়িকা। মাকে এভাবে ভাবতে ভাবতে আমি খুব উত্তেজিত হয়ে পড়লাম।

—————————————–
দীপু যখন আমাকে পাশ ফিরিয়ে শুইয়ে পেছন থেকে চুদছিল আর আমি নিজেকে আয়নায় দেখতে পারছিলাম, তখন পর্ণো ফিল্মের কথা ভাবছিলাম। এক মুহূর্তের জন্য মনে হচ্ছিল, আমার দীপুর জন্য আমি পর্ণোতেও নামতে পারি। সে যদি চায় তাহলে আমি লোকজনের সামনে জামাকাপড় খুলে দীপুর চোদন খেতে পারি। অবশ্য শুধু দীপুর চোদন। অন্য সবাই দেখবে, কেউ কাছে আসবে না। নিজেকে এইভাবে খুলে দেখিয়ে, দীপুর চোদা খেয়ে আমার মনের এক অতৃপ্ত বাসনা মেটাবো— সবার মধ্যেই বোধহয় এক্সিবিশনিজম-এর একটা ব্যাপার থাকে, নিজেকে উদোম করে দেখানোর– সেই বাসনা। এটা ভাবতে ভাবতে, আর আয়নায় নিজেকে দেখতে দেখতে আমি আমার মাইদুটো টিপতে লাগলাম, ডান পা-টা আরেকটু তুলে দিলাম, যাতে আয়নায় আমাদের চোদনক্রিয়া আরও পরিস্কারভাবে দেখা যায়।

ভাবছিলাম আমাদের চোদাচুদির ছবিটা কি ক্যামেরায় তোলা যায়? ফিল্মের মতো? তাহলে পরে আবার দেখবো আমার ছেলে আমাকে কেমন করে চুদছে! নিজের পর্ণো ফিল্ম!! কাউকে হয়তো দেখালাম না, কিন্তু নিজেই দেখে দেখে মাস্টারবেট করবো, যখন দীপু থাকবে না কাছে। বা ওর সংগেই দেখবো না হয়।

তারপরেই মনে হলো, সেই ফিল্মটা যদি আমার বড়ো ছেলে আর মেয়েকে পাঠিয়ে দিই তাহলে ওদেরকে আর কিছু বলতে হবে না– ওরা বুঝে যাবে দীপুর সংগে আমার কী সম্পর্ক। আমার অন্য ছেলে আর মেয়ে আমার এক ছেলের সংগে চোদাচুদির ছবি দেখবে, সেটা ভেবেও উত্তেজনা হচ্ছিল।

দীপুও তো নিজেকে দেখছে আয়নায়। মাকে চুদছে, সেই ছবি। সে কী ভাবছে কী জানে, কিন্তু সে যেভাবে জোরে জোরে ঠাপ দিচ্ছে তাতে মনে হলো সেও খুব উপভোগ করছে। মাকে ব্লু ফিল্মের নায়িকা ভাবছে, আর নিজেকে ব্লু ফিল্মের নায়ক। মানে মাকে বেশ্যার মতো ভাবছে, রেন্ডির মতো। আর ভেবে আরও জোরে জোরে চুদছে।
—————————-
সেদিন রাতে, আমাদের বাসর রাতে, মাকে তিনবার চুদেছিলাম। তারপর একসময় ক্লান্ত হয়ে একে অন্যের কোলেই ঘুমিয়ে পড়েছিলাম। জামাকাপড় না পরেই। ঘুম ভাঙার পর দেখি আমার রোমশ বুকে মার মাথা। মার একটি হাত আমার পেটের ওপর। মার উরু আমার পায়ের ওপর রাখা।

মার চুলে আলতো করে চুমু খেলাম। পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম। মা একটু উঁ-আঁ শব্দ করে নড়ে উঠল, চোখ খুলে আমার দিকে তাকিয়ে হাসল। তারপর আমার গালে চুমু খেল।

আমার পাশে ঘুমন্ত এবং ন্যাংটো মাকে দেখে আমার ধোন লাফিয়ে উঠল। সেটা টের পেয়ে মা মুচকি হেসে আঙুল দিয়ে আদর করে দিল। আমার দিকে তাকিয়ে বলল, একবার চুদবে সোনা? সকালে চুদলে দিনটা ভালো যাবে।

বলে আমার মুখটা টেনে নিয়ে ঠোঁটে চুমু খেল, তারপর মুখের ভিতর জিভ ঢুকিয়ে দিল। ব্রাশ করার আগে বাসি মুখের চুমুর স্বাদই আলাদা। সেটা আজ প্রথম বুঝলাম। মা এক হাতে আমার ধোন আদর করছে, আর অন্যদিকে চুমু খাচ্ছে।

আমি মার মাই ধরে পিষতে লাগলাম। স্তনের বোঁটা আলতো করে আঙুল দিয়ে চিপে দিলাম। মা তখন মুখ নামিয়ে আমার ধোন চুষতে শুরু করল। বাইরের জানালায় তখন রোদ্দুর এসে পড়েছে। সকালে ঘুম থেকে উঠে কতবার মার কথা ভেবে মাস্টারবেট করেছি। আর আজ সকালে সেই মার — আমার বউয়ের– মুখে আমার ধোন! আমি মার চুলে আদর করতে করতে ভাবছি আর অবাক হচ্ছি। ভেবে আনন্দে মনপ্রাণ ভরে যাচ্ছে।

এদিকে মা এমন জোরে জোরে ধোন চুষতে শুরু করেছে যে আমার প্রায় বেরিয়ে যাচ্ছিল। ‘আমি আর পারছি না’, বললাম।

মা বলল, ঠিক আছে বেবি। বেরিয়ে যাক। আমার মুখে করে নাও।’

‘তুমি পারবে? খেতে?’

‘কেন পারবো না গো? ওটাই আমার ব্রেকফাস্ট।’ বলে মুচকি হাসল মা।

তারপরই আমার রস বেরিয়ে এল। পিচকারির মত। সেটা মা চেটেপুটে খেল। মার গালেও কিছু পড়েছিল গিয়ে, সেটাও আঙুল দিয়ে চেটে নিল।

ভাবলাম, মা তো কিছুই পেল না। তাই মাকে টেনে উরু ফাঁক করে আমি মার গুদ চুষতে শুরু করলাম। সকালে উঠেই এমন একটা মনমাতানো গন্ধ দিয়ে দিন শুরু! মা কোমর দুলিয়ে দুলিয়ে আমার জিভ দিয়ে চাটা উপভোগ করছিল। আমি ততক্ষণে বুঝে গিয়েছিলাম কেমন করে চাটলে মার ভালো লাগে। আমি সেই রকম করে জিভ নাড়াচ্ছিলাম।

অনেকক্ষণ ধরে এমন করতে করতে আমার ধোন আবার বড় হয়ে উঠেছিল। তখন বললাম, ‘এসো বেবি, তোমাকে চুদি।’ বলে আমার ধোন দিয়ে মার গুদের পাপড়ি ঘষে দিলাম। এই খেলায় মা আরও উত্তেজিত হয়ে পড়েছিল। তারপর মার গুদে ঢুকলাম। খুব জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। মার উরুতে গিয়ে আমার শরীর ধাক্কা খাচ্ছিল জোরে। মার একটা পা উপরে তুলে দিলাম, যাতে আরও গভীরে যেতে পারে আমার ধোন। বুঝতে পারছিলাম মার খুব ভালো লাগছে। গুদের একেবারে ভিতরে আমার ধোনের স্পর্শ পাচ্ছিল। গোঙাচ্ছিল মা।

বিছানা থেকে নামার আগেই মা-র ফোনের রিং। আবার ঝুমি, আমার বোনের ফোন। সে বোধহয় আর নিজের কৌতূহল আটকে রাখতে পারছে না। গতকাল সন্ধ্যায় মা তাকে যা কিছু বলেছে সেটা হজম করতে পেরেছে কি না কে জানে। না পারারই কথা। নিজের ছোটদাদাকে তার মা বিয়ে করেছে। বেলি ড্যান্সিং করে দেখাচ্ছে। সেটা আবার ভিডিও কল করে দেখাচ্ছে। ভির্মি খাবারই কথা।

মা আধবোজা চোখে এক পলক ফোন দেখে হাসল। বলল, ‘আমার ননদ যে গো!’, বলেই আমার দিকে তাকিয়ে চোখ টিপে হাসল। মা আর আমি দুজনে বিছানার চাদর দিয়ে নিজেদের ঢেকে ফেললাম। ভিডিও কল বলে কথা! মা বুক পর্যন্ত, আমার কোমর অব্দি। আমার হাত টেনে নিল মার ঘাড়ের পিছনে, আর আমার লোমশ বুকে মার একটি হাত। সেই অবস্থাতেই মা ফোন তুলল।

‘কী করছো?’ ঝুমির গলায় প্রশ্ন। একটু থেমে, আবার, ‘তোমরা?’

মা আদুরে গলায় বলল, ‘বাসর রাতের পর যা করে সবাই। আদর খাচ্ছি।‘ বলে আমাদের দিকে তাকিয়ে হাসল।

‘আমার কিন্তু এখনো বিশ্বাস হচ্ছে না, মা’

‘এই, তোকে বলেছি না, বৌদি বলতে এখন থেকে?’ মার গলায় কপট রাগ।

‘আচ্ছা রে বাবা, সময় লাগবে না অভ্যেস হতে? মা থেকে হঠাত করে বৌদি বলা যায় নাকি?’

‘চেষ্টা কর, পারবি। আমার এই পরিচয়টাই সবচেয়ে বড়ো হোক আমি চাই। আমি তোর ছোটদাদার বউ। ব্যস।‘

‘বড়দাদা মেনে নেবে মনে করেছো?’

‘মানবে। এক সময় সবাই মানবে। আমরা দুজন যদি ঠিক করে থাকি, তাহলে কে কী বলবে? কিন্তু এখন ওকে কিছু বলতে যাস না।‘

‘শোনো, মা… বৌদি, আমি আসছি তোমাদের কাছে। তোমার কাছে এসে সব শুনতে চাই।‘

‘আচ্ছা সে হবে না হয়।‘

‘এবার বলো, আমার দাদার মধ্যে কী এমন দেখলে যে একেবারে বিয়ে করে ফেললে?’

‘সত্যি বলবো?’ মা এবার উঠে বসেছে কিছুটা। বসতে গিয়ে বিছানার চাদর কিছুটা খসে পড়ে মার মাই দুটো বেরিয়ে পড়লো একটু। মা যেন কেয়ার করছে না, এমন ভাব দেখিয়ে যথেষ্ট সময় নিয়ে তারপর বুক ঢাকল।

‘সত্যি না তো মিথ্যে কেন বলবে?’ ঝুমির প্রশ্ন।
‘না, শুনতে খারাপ লাগতে পারে। কিন্তু এটাই সত্যি।‘ মা বলল, ‘সেক্স এমন সুখ দিতে পারে কখনও জানতাম না রে… তোর দাদা আমাকে সেই সুখ দিয়েছে।‘

‘দাদার সাথে… মানে, দাদা তোমাকে ইয়ে করেছে?’

‘দাদা আমাকে ইয়ে করতে যাবে কেন? আমরা দুজনে– ওই যা বললি—ইয়ে করেছি। হ্যাঁ, সেক্স করেছি। বর-বউ যেরকম করে, সেরকম।‘ মা স্থির দৃষ্টিতে ঝুমির দিকে তাকিয়ে বলল। গলায় আত্মবিশ্বাসের সুর। সব ভেবেচিন্তেই যা করার করেছি, এটা জানানোই তো সবচেয়ে ভালো, আমারও মনে হল। তবে আমি জানতাম আমার পক্ষে এই কথাগুলো বলার সাহস হতো না। ভাগ্যিস এমন মা পেয়েছি। মানে, এমন বউ।

তবে মা-র কথা শেষ হয়নি তখনো। ঝুমিকে বললো, ‘ভেবে দ্যাখ, এই যে আমার ছেলে আমাকে সেক্সি ভাবে, এটা আমার কতো বড়ো প্রাপ্তি, বুঝতে পারিস? সে আমাকে ছেলের মতো ভালবাসত, এখন সে বাসে হাজব্যান্ডের মতো! আমার তো সোনায় সোহাগা! যে ছেলেকে বুকের দুধ খাইয়েছি, সে এখনো আমার নিপল চোষে…’

এই বলে হঠাৎ ধীরে ধীরে বুক থেকে চাদর সরিয়ে মাইদুটো বের করে দিল। এক হাতে তখনও মোবাইল। অন্য হাত দিয়ে মা আমার ডান হাত উঠিয়ে নিয়ে মার বাঁদিকের মাইয়ের ওপর রেখে দিল আস্তে।

আমার আঙুল মার ভরাট মাইয়ের ওপর। যে স্তন দেখলে আমার বুকে ধুকপুক করে সবসময়, সেই স্তনের নিপল আমার আঙুল ছুঁয়ে আছে। আর সেটা দেখছে আমার ছোট বোন। হোক না ভিডিও কল, দেখছে তো! সেটা ভেবেই আমার গা শিরশির করে উঠল।

মা আমার দিকে তাকিয়ে আছে। মা কি চায় আমি নিপল চুষি? আর সেটা দেখুক আমার বোন? ভাবতেই আমার ধোন খাড়া হয়ে গেল চাদরের নিচে। আর আমার আঙুলগুলো শক্ত হয়ে এল। বুড়ো আঙুল আর তর্জনী যেন আপনাআপনি মায়ের নিপল বেড়িয়ে ধরল। মার নিপল তখন শক্ত হয়ে উঠেছে। আমিও আর পারলাম না, আঙুলগুলো মার বিশাল মাইয়ের ওপর চরে বেড়াতে শুরু করলো। মা তখনো আমার দিকে তাকিয়ে। একটা অসম্ভব মায়াবী দৃষ্টিতে তাকিয়ে আছে। আমার মুখ ধীরে ধীরে নেমে এলো মার নিপলের ওপর। প্রথমে ঠোঁট, তারপর জিভের ডগা। তখন দেখি মার চোখ বুজে এসেছে। অন্য হাতে তখনও ধরে থাকা মোবাইলের ভিডিও কলে আমার ছোট বোন দেখছে আমার আমার মায়ের বুক টিপছি, দলাইমলাই করছি, নিপল আদর করছি, টিপে দিচ্ছি, শক্ত হয়ে যাওয়া নিপলের চারদিক চেটে দিচ্ছি, নিপল কামড়ে দিচ্ছি। আর মা তখন গোঙাতে শুরু করেছে, আহ উঃ…

‘বৌদি,’ ওদিকে ঝুমির ডাক। সে অবাক দৃষ্টিতে এই অসম্ভব দৃশ্য দেখছে।

ডাক শুনে মার আর আমার সম্বিৎ ফিরল। আমি হাত সরালাম না। কেন সরাবো? আমার বউয়ের মাই, আমার ইচ্ছেমতন যখন খুশী তখন ধরব। বরং আমার আঙুলগুলো আপনাআপনি চারদিকে ছড়িয়ে গিয়ে মার মাইটিকে জাপটে ধরল—যেন এটা আমার অধিকার, সেটা বোঝাতে!

‘কী, বল?’ মার প্রশ্ন।

‘আচ্ছা, তোমাদের মধ্যে কে প্রথম প্রপোজ করেছে শুনি? দাদা না তুমি?’ আমার বোন জানতে চায়।

মার গলায় হাসির ছোঁয়া। মুচকি হেসে বলল, ‘খুব মজার কথা জানিস—দুজনেই একসঙ্গে করেছি রে!’

‘কী বলো!…আমার এখনোও বিশ্বাস হচ্ছে না—সত্যি করে বলো না – কে প্রথমে বলেছে?’

‘বললাম তো—দুজনেই দুজনকে যে চাইছিলাম সেটা একদিন আমরা বুঝতে পেরেছি। আমিও চাইতাম, তোর দাদাও কামনা করতো। আস্তে আস্তে কখন যে মা-ছেলে থেকে প্রেমিক-প্রেমিকা, আর তারপর বর-বউ হয়ে গেলাম, এখনো ভাবতে অবাক লাগে।‘ তারপর আমার দিকে তাকিয়ে বললো, ‘কি গো, ঠিক বলিনি আমি?’

আমি সায় দিয়ে বললাম, ‘ঠিক তো—‘

ঠিক পরক্ষনেই ঝুমির প্রশ্ন, ‘কখন বুঝতে পারলে, মা… উফফ, মানে… বৌদি… যে দাদা তোমাকে চায়?’

বাপরে, মেয়েদের কিউরিউসিটি বলে কথা!

মাও কম যায় না। বলল, ‘যখন আমার ব্লাউজের ডিজাইন বলে দিল, সেদিন থেকে…; বলে এক গাল হেসে আমার বুকে আলতো চিমটি কেটে চোখ টিপল। তারপর বলল, ‘এবার রাখ, আমাদের আরেকবার আদর করার সময় হলো যে!’

‘ইশ – ইচ্ছে করেছে এক্ষুনি এসে সব গল্প শুনি’! ঝুমি ফোন রাখতেই চাইছে না, আর এদিকে আমার ধোনের অবস্থা খারাপ!

‘কথা হবে পরে—তুই এখন রাখ, এখন আমার হাজব্যান্ডের ম্যাজিক স্টিক্ নিয়ে খেলব আমি।‘ বলেই ঝুমিকে আর কিছু বলতে না দিয়ে ফোন কেটে দিলো। মোবাইলটা সরিয়ে রেখে সেই হাত চাদরের তলায় পাচার করে দিয়ে জাপটে ধরলো আমার ধোন। আর আমার দিকে তাকিয়ে বলল, ‘তোমাকে ভীষণ জ্বালাই না গো?’

মা যদিও বোনকে বলেছিল আমার দাদাকে আমাদের ব্যাপারে কিছু না জানাতে, কিন্তু মেয়েদের মুখ কি আর বন্ধ রাখা যায়? হলও তাই। আমার দাদা পরের দিন ফোন করে আমাকে আজেবাজে কথা বললো—আমি কত খারাপ ছেলে ইত্যাদি ইত্যাদি। সব দোষ আমার ওপরেই ঢেলে দিল। আমি তাতে কান দিইনি। দিয়ে কী লাভ? আর সে যে ওরকম বলবে সেতো জানা কথা। তবে সবচেয়ে মজার কথাবার্তা হলো শেষের দিকে। দাদা বলল, ‘আচ্ছা দীপু, সব মানলাম—তোর বয়সের দোষ। কিন্তু একটা কথা বল, মার তো বয়স হয়েছে। তুই এমন কী দেখলি রে? মানে… একটু সবুর করলে তোর সঙ্গে ভাল দেখতে একটি মেয়ের বিয়ে দিয়ে দিতাম আমরা। তোর দুদিন পরে আফসোস হবে দেখিস… মানে পুরুষ মানুষ হয়ে বলছি তোকে।‘

আমি এক মুহূর্ত চুপ থেকে শুধু এক কথায় উত্তর দিলাম, ‘মাকে সেক্সি লাগে বলেই তো মার সঙ্গে প্রেম করেছি। আর মা-ও, মানে সুমি-ও আমাকে ভালবাসে। এটা একপাক্ষিক নয়। আচ্ছা, আর কথা বলে লাভ নেই—তুমি যা বোঝার বুঝে নাও। রাখছি’ বলে ফোন কেটে দিয়েছিলাম।

মা-কে বলেছিলাম। শুনেই মা ঠোঁট উল্টে বললো, ‘উঃ, এসেছেন আমার বিয়ে ভাঙতে!’

আমার খুব মজা লেগেছিল। বউ অন্যদের ওপর রাগ করলে বরের যেমন হয় আর কি! বললাম, ‘ছাড়ো তো! বলুক না যা বলার!’

‘যাহ্‌, আমি বুঝি শুধু শুনেই যাবো! কিছু করবো না?’ মা রাগে ফুঁসছিল। ‘দাঁড়াও দেখাচ্ছি ওদেরকে। আমি তোমাকে কতো ভালবাসি, সেটা জানে না তো ওরা, সেজন্যই এরকম ভাবছে। আর … ভাবছে বোধহয় আমি তোমাকে সুখ দিতে পারবো না, কম বয়েসি মেয়েদের মতো! দেখাচ্ছি সেক্সি ফিগার মানে আসলে কী!’

‘আরে ছেড়ে দাও…’

কিন্তু মা জেদ করে ফোন করলো ঝুমি-কে, মানে আমার বোনকে। বললো সে আর আমার দাদা যেন একবার দিল্লী চলে আসে। আমাদের দেখে যেতে। আমাদের নতুন সংসার। বিয়ের খাওয়াও হবে। সেলিব্রেশন হবে। এমন কথা শুনে ঝুমির তর সয় না কি? বলে পরের দিনই চলে আসবে ফ্লাইটে।

পরের দিন সকাল থেকে আমি টেনশনে মরছি। দাদা এসে কটমট করে আমার দিকে তাকাবে, জানি। একবার ভাবছি, অনেক বাজে কথা বলবে। তারপর ভাবি, যে না, দাদার আর যাই হোক মা-কে অপমান করার সাহস নেই। তাই অন্তত মা-র সামনে আমাকে আজেবাজে কথা বলবে না। বললে লুকিয়ে, আড়ালে গিয়ে বলবে।

আমার দুষ্টু মন ভাবতে শুরু করে দিয়েছিল, দাদা কি আমায় হিংসে করছে? আমি মা-কে চুদি বলে? সেও কি কখন মাকে চোদার স্বপ্ন দেখেছিল? কে জানে…

টেনশনে আমি এঘর ওঘর করছি। কখন ওরা আসবে। মায়ের কথা মতো রজনীগন্ধা এনে রেখেছি ফুলদানিতে। সেটাকে একবার এখানে, তারপর অন্য জায়গায় রাখছি। চোখ ঘড়িতে।

কিন্তু মা? মানে, আমার নতুন বউ? সে দেখি দিব্যি সাজতে বসেছে, যেন কোনও চিন্তার কিছু নেই। ড্রেসিং টেবিলের সামনে নীল শাড়ি আর ব্রা পরে বসে চুল আঁচড়াচ্ছে। কী সেক্সি লাগছিল মাকে দেখতে! আর ব্রা-ও পরেছে পুশ আপ। আর খুব হালকা স্ট্র্যাপের। কালো রঙের ব্রায়ের দুই কাপের ওপর মায়ের মাই ফুলে রয়েছে। একটু নড়লেই ওপরের অংশ থিরথির করে কাঁপছে। ব্রা আর স্ট্র্যাপ মায়ের গায়ের ওপর চেপে বসেছে, আর মায়ের ফরসা বুকের অংশ মনে হচ্ছে ঠেলে বেরিয়ে আসতে চাইছে। হাত তুলে চিরুনি দিয়ে চুল আঁচড়ানোর সময় মায়ের বগল দেখা যাচ্ছে পরিষ্কার।

এসব দেখেই আমার ধোন শক্ত হয়ে গেলো। একবার মনে হলো, দূর ছাই, এক্ষুনি চুদি একবার! পরক্ষনেই নিজেকে সামলে নিলাম। একটু পরেই আমার শালী, মানে আমার বোন আসবে।

ভাবতে না ভাবতেই বাইরে কলিং বেলের আওয়াজ শুনলাম। এসে গেছে ওরা, মাকে বললাম। ‘তুমি ব্লাউজ পরে নাও তাড়াতাড়ি’, বললাম আমি। মা আমার দিকে ঘুরে তাকালো। মুখে একটা অদ্ভুত রহস্যময় হাসি। চোখ টিপে আমাকে বলল, ‘তুমি দরজাটা বন্ধ করে দাও। ওদের বসাও গিয়ে। আমি আসছি এক মিনিটে’।

আমি শোবার ঘরের দরজা বন্ধ করে এগিয়ে গেলাম। বাইরের দরজা খুলে দাদা আর ঝুমিতে ঘরে ঢুকতে বললাম। আমি তাকাতে পারছিলাম না তাদের দিকে। মা-কে বিয়ে করে এমনিই একটা কাণ্ড করেছি, আর সেটা দেখতে এখন আমার দাদা-বোন এসেছে! ভাবতেই কেমন লাগছিল। এদের সঙ্গে ছোটবেলায় খেলেছি। দাদার হাতে মার খেয়েছি। আর যে মা আমাদের সবাইকে বকত, ভালবাসত, খেতে দিত, অসুখ হলে আদর করে দিত—সেই মা এখন আমার বউ। ভেতরে শোবার ঘরে সে তৈরি হচ্ছে আমাদের তিন ভাইবোনের সামনে এসে দাঁড়াতে। তিনজনের মধ্যে একজন হল মায়ের বর। বিয়ে করা নতুন স্বামী। মানে, আমি।

ঝুমি আর দাদার কাছে লাগেজ ছিল না বিশেষ। দুটো ট্রলি। সেগুলো এক কোণায় রেখে ওরা বসে পড়ল সোফায়। কী বলবো, কী করবো, ভেবে না পেয়ে বোকার মতো জিজ্ঞেস করলাম, ‘ফ্লাইটে কোনও অসুবিধে হয়নি তো?’ ‘জল খাবে?’

ঝুমি এদিক ওদিক তাকাচ্ছিল। মা-কে খুঁজছে নিশ্চয়ই। দাদা আমার দিকে একদৃষ্টে তাকিয়ে বলল, ‘না, ফ্লাইটে অসুবিধে হবে কেন?’ তারপর সেও আমতা আমতা করে বলল, ‘তো… মা কোথায়? মা-কে দেখছি না?’

‘এই তো আমি এখানে’, বলতে বলতে মা বেরিয়ে এল শোবার ঘর থেকে। মুখে এক ঝলক হাসি। আর … একি! আমার চোখ ছানাবড়া হওয়ার মতো অবস্থা! একবার দাদার দিকে তাকিয়ে দেখি তারও অবস্থা একইরকম।

মায়ের কপালে বড়ো করে দেওয়া লাল সিঁদুর।

পায়ে হিল জুতো! স্টিলেটো!

আর মা ব্লাউজ পরেনি। সেই কালো পুশ-আপ ব্রা-টাই শোভা পাচ্ছে মায়ের বুকে। অসাধারণ সুন্দরী লাগছিল মাকে। সেক্সি। বুঝলাম, এটা হলো মায়ের জবাব। মায়ের যৌবন যে ফুরিয়ে যায়নি, মা যে এখনো অসম্ভব সেক্সি, সেটাই প্রমাণ করে দিচ্ছে।

আমার বুক কাঁপছিল। মা এসে আমার এক হাত ধরে আমার পাশে দাঁড়াল। আর আপনাআপনি আমার হাত চলে গিয়েছিল মার কাঁধের ওপর। যেখানে এক চিলতে ব্রায়ের স্ট্র্যাপ রয়েছে। আমার আঙুল মার ব্রায়ের স্ট্র্যাপে চলে গিয়েছিল।

আমি স্পষ্ট দেখলাম আমার বোন আর দাদার চোখ আমার আঙুলের দিকে আটকে আছে!

  চুদে চুদেই দিন কেটে গেল – দুই | BanglaChotikahini

5 thoughts on “সেক্সি মাকে বউর মত চোদা – Bangla Choti Golpo”

Leave a Reply