অফিসে সুন্দরী কলিগদের সাথে চুদাচুদি-office choti golpo

Bangla Choti Golpo

office choti golpo  কর্পোরেট জগতের বাঁকে বাঁকে সুন্দরী ললনাদের মায়াজালে জড়িয়ে অয়নের নতুন এক জীবনের অভিজ্ঞতা সঞ্চয়। সত্য কাহিনীর ছায়া অবলম্বনে লেখা, শুধু নাম, স্থান, ও কাল পরিবর্তিত।

অফিসে বৃহস্পতিবার দুপুর বেলাটা সবসময়ই একটা ভয়ংকর সময়। বস্দের কি কারণে জানি এই সময়টাকেই সবসময় বেছে নিতে হয় সপ্তাহের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ গুলো শুরু করার জন্য।

আমার সেকেন্ড বস্, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার শিহান ভাই, লাঞ্চের পর পরই পেমেন্ট ডিফল্টারের এক লম্বা লিস্ট ধরিয়ে দিয়ে বলল সবাইকে ইমেইলে একটা স্পেশাল অফার পাঠাতে। এমনিতেই আজকে সপ্তাহের শেষ দিন।

আমি কাজ করি বাংলাদেশের একটা স্বনামধন্য টেলিকম প্রতিষ্ঠানে। ঢাকায় আমাদের অফিস। ফারিয়ার সাথে টাইম ফিক্স করেছি বিকাল ৪ টায় দুজনই আগে আগে বের হব।

কি নাকি একটা সারপ্রাইজ দিবে আজকে আমাকে। ফারিয়া আমাদের মার্কেটিং ডিপার্টমেন্ট–এ নতুন একজিকিউটিভ হিসেবে জয়েন করেছে প্রায় দুই মাস আগে। office choti golpo

একদিন অন্ধকার লিফটে আটকা পড়ে আমার সাথে একা একা প্রায় ২০ মিনিট ছিল। ফারিয়া ক্লাস্ট্রফবিক, সেই কারণেই সেদিন আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রেখে ওর ভয় ভাঙ্গাতে চেয়েছিল। শুরু হয়েছিল অফিসে ফারিয়ার সাথে আমার এক নতুন অধ্যায়। বাংলা চটি গল্প Chotte Golpo

আমাদের তের তলার ফ্লোরটা প্রায় পুরটাই কিউবিকল দিয়ে সাজানো। এই ফ্লোরে সব মিলিয়ে প্রায় ৬০ জনের জন্য কিউবিকল সাজানো।

এই ফ্লোরে ম্যানাজার কেউ বসে না, বিগ বস্ বলতে শুধু চিফ এইচ আর অফিসারের একটা চেম্বার আছে। তবে গত একমাস ধরে সিএইচআরও‘র পদটাও খালি।

তাই বলতে গেলে ফ্লোরে প্রায় অবাধ স্বাধীনতা। ঘাড়ের উপর বস্’রা নিশ্বাস ফেলতে আসেন না। দ্রুত হাতে কাজ চালিয়ে যাচ্ছি যেন আজকে আগে আগে বের হয়ে যেতে পারি। নিচের ঠোঁটে চিমটি কাটতে কাটতে একটা ইমেইল লেখার প্ল্যানে ডুবে ছিলাম।

হঠাৎ দেখলাম আমার কিউবিকলের উপরের খোলা জায়গাটা দিয়ে সাদা কামিজ পরা একজোড়া দুধ লাফাতে লাফাতে চলে যাচ্ছে। ওড়নাবিহীন সাদা কামিজের ভেতর কালো লেসের ব্রা প্রায় স্পষ্ট দেখা যাচ্ছে।

এই ফ্লোরের সব দুধ চোখ দিয়ে আমার মাপা। এত খাড়া দুধ অবশ্যই এই ফ্লোরের কারো নয়। আমি মুখ তুলে তাকাতেই দেখি খোলা চুলের আবরণে ঢাকা সুশ্রী একটা মুখ।

বয়স প্রায় ৩৮ বা ৪০। আমার চোখের লোলুপ দৃষ্টিটা ওনার চোখ এড়ালো না, তবে সাথে সাথে চোখ ফিরিয়ে নিয়ে গট গট করে হেটে গেলেন। সিনিয়র কেউ হবে ভেবে আমি আবার ল্যাপটপে মুখ গুজে কাজ করতে লাগলাম।

৪ টা বাজতে আর প্রায় ১৫ মিনিট বাকি। ফারিয়াকে টেক্সট দিলাম মেসেঞ্জারে,

-“আর কতক্ষণ?” office choti golpo 2023

-“আমার প্রায় শেষ। রেডি হতে থাকো…”

-“ওকে”

এর মধ্যে হঠাৎ এইচ আর ম্যানেজার তন্বী আপু টিম চ্যাটে সবাইকে দোতলার মিটিং রুমে যেতে বলল। দোতলায় নেমে কমন মিটিং রুমে গিয়ে দেখি আমাদের ফ্লোরের প্রায় সবাই এসে পড়েছে।

মিটিং রুমটা বড় হলেও এত লোক একসাথে বসা যাবে না, তাই সবাই ছড়িয়ে ছিটিয়ে দাড়িয়ে আছি। এরই মধ্যে আমাদের চিফ কাস্টমার অফিসার রুমন ভাই ঢুকলেন, সাথে তন্বী আপু আর সেই সাদা কামিজের আপুটা।

এইবার ঠিকমতো দেখলাম, সাদা শর্ট কামিজের সাথে আপুটা ডার্ক একটা টাইট প্যান্ট আর সাথে একজোড়া পিপ টো হিল পরেছেন। আপুর দুধ মনে হল ৩৬ থেকে ৩৮ সাইজের হবে।

সাইড থেকে পাছাটা বেশ উঁচু দেখা যাচ্ছে, হিলের কারণেই, নাকি ইচ্ছে করেই পাছাটা একটু ঠেলে রেখেছেন, বুঝা যাচ্ছে না। তবে আপুর সেইরকম ব্যক্তিত্ব। মুখটা হাসি হাসি হলেও চেহারা দৃঢ় এবং বেশ অভিজ্ঞতার ছাপ আছে। রুমন ভাই শুরু করলেন, “সবাই ভালো আছো?”

“জ্বী ভাইয়া!” উত্তর দিলাম আমরা।

bangla chodar golpo xyz বিদেশী ভাবির ভোদায় ধন

রুমন ভাই বললেন, “তোমাদের সাথে পরিচয় করিয়ে দিই, উনি হচ্ছেন মাহজাবিন ঋতু, আমাদের নতুন সি এইচ আর ও। ঋতু আপা আগে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানির সিনিয়র এইচ আর ম্যানাজার ছিলেন।

আর ঋতু আপা, এই হচ্ছে আমাদের কাস্টমার সাপোর্ট টিম। ওরা আপনার ফ্লোরেই বসে, তের তলায়। এবার ওদের উদ্দেশ্যে আপনি কিছু বলেন, প্লিজ।”

ঋতু আপু এগিয়ে এলেন, “তোমাদের সবার সাথে পরিচিত হতে পেরে খুশি হলাম। আমি আসলে নতুন কিছু দায়িত্ব নিয়ে এসেছি। প্রথমত, আমি আমাদের কোম্পানির এইচ আর হ্যান্ডবুক নিয়ে কাজ করব।

এই কাজে তোমাদের সবার সহযোগিতা লাগবে। আর তোমাদের এইচ আর সংক্রান্ত যেকোনো বিষয়ে আমাকে বা তন্বীকে ইমেইলে জানাতে পারো। অতিরিক্ত দায়িত্ব হিসেবে আমি ফাইনান্স টিমের সাথে প্রাথমিকভাবে কিছুদিন কাজ করব, কস্ট ম্যানেজমেন্ট নিয়ে।” office choti golpo 2023

আমাদের মধ্য থেকে বিশাল দুধওয়ালি তেলবাজ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সায়মা আপু আগ বাড়িয়ে বলল, “আপু, আপনাকে আমরা সবরকম সহযোগিতা করব, আপনার মতো একজন অভিজ্ঞ মানুষকে পেয়ে আমার ভালো লাগছে।” শালি প্রথম দিন থেকেই তেল মারা শুরু করেছে দেখা যাচ্ছে। সবই ওর প্রোমোশনের ধান্দা!

ঋতু আপু বললেন, “তোমাদের মধ্যে ডেটা নিয়ে কাজ করে কে?”

রুমন ভাই আমাকে কাছে ডেকে বললেন, “ঋতু আপা, পরিচিত হয়ে নেন, ও হচ্ছে অয়ন, সিনিয়র একজিকিউটিভ। অয়ন আমাদের ডেটা সাবজেক্ট ম্যাটার এক্সপার্ট। আমাদের টিম থেকে ও–ই ডেটা নিয়ে কাজ করে এইচ আর এর সাথে।”

আমি বললাম, “স্লামালিকুম আপু, আমি কাস্টমার সাপোর্ট টিমের ডেটা ম্যানাজমেন্টটা দেখি অতিরিক্ত দায়িত্ব হিসেবে। এছাড়া আমি অনলাইন টিমটা দেখি।”

ঋতু আপু হাত বাড়িয়ে হ্যান্ডশেক করলেন, ভীষণ স্মার্ট মহিলা বুঝাই যাচ্ছে। হাতটা ওনার বয়স অনুপাতে বেশ নরম। বললেন, “তোমাকে তো ভীষণ মনোযোগ দিয়ে কাজ করতে দেখেছি। তুমি যে কাজের ছেলে সেটা প্রথম দেখেই বুঝেছিলাম।” বলে, মুচকি একটা হাসি দিলেন। সকালে ড্যাব ড্যাব করে বুকের মাপ নেয়াটা চোখ ওনার এড়ায়নি।

bangla chodar golpo xyz বিদেশী ভাবির ভোদায় ধন

পরিচয় পর্ব শেষ করে আমরা ফিরে গেলাম ফ্লোরে। এদিকে ফোনে ফারিয়া ১০/১২ টা টেক্সট আলরেডি পাঠিয়ে দিয়েছে। আমি দ্রুত ফারিয়াকে রিপ্লাই দিলাম,

-“আসছি, ৫ মিনিট। নতুন চিফ এইচ আর মিটিং ডেকেছিল। তুমি কোথায়?” ফারিয়া ভীষণ কামুকী। আজকে চোদা খাওয়ার জন্য অস্থির হয়ে আছে বুঝাই যাচ্ছে। ১০ মিনিটও তর সইছে না। office choti golpo 2023

-“আমি অলরেডি আন্ডারগ্রাউন্ড লেভেল টু–তে। শেষ মাথায়, আমার গাড়িতে বসে আছি।”

-“আমি ধরো তোমার থেকে আর ৩ মিনিটের দুরুত্বে আছি, লিফট চলে এসেছে। নেমে টেক্সট দিচ্ছি।”

কর্পোরেট জগৎ – দ্বিতীয় পর্ব নতুন চটি গল্প

ফারিয়া লেটেস্ট মডেলের ম্যারুন প্রিমিও চালায়। ওর বাবা এস. শামসুল কবির, টেলিকম রেগুলেটরি কমিশনের এনফোর্সমেন্ট অ্যান্ড ইন্সপেকশন–এর ডিরেক্টর। টেলিকম রেগুলেটরি কমিশন দেশের সব টেলিকম কোম্পানির সরকারি নিয়ন্ত্রক। উনি চাইলেই ফারিয়াকে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানিতে আরো বড় পদে জয়েন করিয়ে দিতে পারতেন। কিন্তু ফারিয়া চায় নিজের পায়ে দাঁড়াতে। তাই আমাদের কোম্পানিতে একেবারে এন্ট্রি লেভেল থেকে শুরু করেছে। office choti golpo 2023

লিফটে উঠেই কল্পনায় ফারিয়ার স্লিম ফিগারটা ভেসে উঠলো। ৫ ফুট ৪ ইঞ্চি উঁচু হাল্কা পাতলা গড়নের ছিপছিপে দেহ। মাথার কোঁকড়া চুল গুলো বেশির ভাগ সময় সামনে দিয়ে বুকটা ঢেকে রাখার চেষ্টা করে। যদিও ফারিয়ার দুধের সাইজ ৩২ বি, কিন্তু ওর দেহের সাথে বেশ মানানসই। তবে, ওর শরীরের মূল আকর্ষণ ওর ভরাট পাছাটা। চিকন কোমর থেকে বেঢপভাবে কলসের মতো প্রসারিত হয়ে যাওয়া পাছাটা দুটো মাংসল উরুতে গিয়ে ঠেকেছে। তবে, পা দুটো লম্বা আর বেশ সরু। ওর ফুল ফিগারের তোলা ছবিতে দেখে মনে হয় যে কেউ দুষ্টামি করে ফটোশপে ওর পাছাটা দুইদিকে টেনে বড় করে দিয়েছে। কিন্তু, ফারিয়ার বিশেষত্ব এখানেই, ওর পাছার মাপটা ঠিক এরকমই। আর হাঁটলে পেছন থেকে দেখতে লাগে যে, পুরো পাছাটা একবার এইপাশ থেকে লাফিয়ে অন্য পাশে যাচ্ছে, আবার এইপাশে ফেরত আসছে। ওর ভরাট পাছার কথা ভাবতেই আমার ধোন বাবাজী ফুঁসে উঠলো।

লিফট থেকে লেভেল টু পার্কিং–এ নেমে হেঁটে শেষ মাথায় যেতেই ফারিয়ার গাড়িটা দেখলাম। কাছে গিয়ে সামনের প্যাসেঞ্জার সাইডের জানালায় টোকা দিলাম, দরজা খুলে দেওয়ার জন্য। ফারিয়ার গাড়ি কালো টিন্টেড স্টিকার করা, অন্ধকারে ভেতরে কিছুই দেখা যায় না। কিন্তু পিছনের বাম দিকের দরজা খুলে ফারিয়া আমাকে ভেতরে যেতে ইশারা করল। আমি পিছনে উঠে বসে পড়লাম। বললাম,

-“কি ব্যাপার? পিছে কি করো?”

-“পিছে বসে ১০ মিনিট ধরে এইটার জন্য অপেক্ষা করছিলাম বস্!” বলে আমার ধোনে হাত দিয়ে ম্যাসাজ শুরু করলো। ফারিয়া আজ হাল্কা সবুজ রঙের একটা টপ পরেছে, সাথে গাড় সবুজ লেগিংস। দুধগুলা কমলা লেবুর মতো টসটসে দেখাচ্ছে।

-“আরে, এইখানেই করবা নাকি? চলো আজকে আমার বাসায় যাই, আমি ড্রাইভ করি, দাও।” বলে ওর দুধ দুইটা নিচ থেকে তুলে নিয়ে বুকের সাথে ঠেসে ধরে ঠোঁটে চুমু দিলাম।

-“আচ্ছা শুন, তুমি রাগ করবা বলে বলিনি, আজকে আব্বুর সাথে মিনিস্ট্রির একটা ফ্যামিলি পার্টিতে যেতে হবে, হাতে সময় নেই। আর আজকে তোমার জন্য এটাই সারপ্রাইজ।”

-“এটাই সারপ্রাইজ মানে?” ঠোঁটে টুক করে একটা চুমু দিয়ে বললাম।

-“এটাই সারপ্রাইজ মানে, এটাই সারপ্রাইজ। আজকে গাড়িতে তুমি আমাকে করবা, নুতন এক্সপেরিয়েন্স হবে। আমার অনেক দিনের সখ।” এই বলে, ফারিয়া ওর কামিজটা বুকের উপর তুলে দিয়ে ঘিয়া কালারের ব্রা–টা বের করে দিল।

-“আরে পাগল নাকি? যে কোন সময় ড্রাইভার এসে পড়বে কেউ।” বলতে বলতে ওর বুকের খাঁজে একটা চুমু দিলাম।

-“আরে হাঁদারাম, লেভেল টু এখন শুধু সেলফ ড্রিভেন কার পার্কিং। আর বৃহস্পতিবার পাঁচটার আগে কে বের হবে? কথা কম, টেনশান কি তোমার না আমার? ইঞ্জিন বন্ধ, আর এইদিকে কেউ এমনিতেও আসবে না। কথা না বলে আমার কুট্টুসটাকে বের করো, খাবো।” বলে আমার প্যান্টের চেইন নামাতে লাগলো। ফারিয়া আমার ধোনকে আদর করে ডাকে কুট্টুস। office choti golpo 2023

দ্রুত চিন্তা করতে লাগলাম, হাতে সময় তাহলে একদমই নেই। ফোরপ্লে করে বেশি সময় নষ্ট করা ঠিক হবে না, আর ফারিয়া গরম হয়েই আছে।। প্রিমিওতে জায়গাও অত বেশি নেই যে ঠাঁটিয়ে চোদা যাবে। তাই ফারিয়ার ব্রা তুলে দিলাম বুকের উপর। আর এক হাতে প্যান্টের চেইন খুলে ফারিয়ার কুট্টুসটাকে ওর হাতে ধরিয়ে দিলাম।

-“কি ব্যাপার, আজকে এত দ্রুত কুট্টুস উত্তেজিত হয়ে গেল কেন?”

-“তোমার হঠাৎ এই প্রস্তাবে মাথা খারাপ হয়ে গিয়েছে, তাই।”

আমি ফারিয়ার বাম দিকের দুধের বোঁটা চুষতে চুষতে ওর টাইট লেগিংসটা সাদা লেসের পেন্টি সহ নিচে নামিয়ে দিলাম। গাড়িতে আজকে ফারিয়াকে চুদবো ভাবতেই আমার মাথায় মাল উঠে গেছে। ভেতরে খুব একটা আলো নেই, তাই ওর ভোদাটা ভালো করে দেখতে পাচ্ছি না। হাতের দুইটা আঙ্গুল ভরে দিলাম ওর গুদে। “আউ! উমমম!” করে কঁকিয়ে উঠল ফারিয়া। গুদটা অলরেডি ভিজে চুপচুপে হয়ে আছে। ফারিয়া দুইহাতে আমার ধোনটা উপর নিচ করছে। বেশি সময় নাই। দেখলাম ফারিয়া আগেই সামনের সিট দুইটা টেনে এগিয়ে রেখেছে, তাই পিছনে কিছুটা জায়গা হয়েছে। আমি ফারিয়ার পিঠের পিছন দিয়ে হাত দিয়ে ওকে জড়িয়ে ধরে ঠোঁটে একটা চুমু দিয়ে বললাম,

-“আসো, আমার ফারিয়া মনি, আমরা শুরু করি?”

-“দাও জান, দাও। ইশশশ এইখানে তুমি আমাকে চুদবে ভাবতেই আমার মনে হয় এখনি হয়ে যাচ্ছে।”

আমি ফারিয়াকে বাম পাশে কাত করে ওর হাঁটু দুইটা মুড়িয়ে ওর বুকের কাছে চেপে ধরলাম। আবছা আলোতেও ওর ভীষণরকম ধবধবে সাদা পাছাটার মাঝ দিয়ে ট্রিম করা খোঁচা খোঁচা বালে ভর্তি গুদটা দেখতে পাচ্ছি। এখন আর চাটা–চাটির সময় নাই, তাই, দ্রুত হাতে প্যান্ট আর আন্ডারওয়ারটা নামিয়ে দিয়ে আমার ডান হাঁটুটা ভাজ করে ওর পিঠের পিছনে নিয়ে গেলাম। গুদের মুখে আমার ধোনটা সেট করে একটু চাপ দিতেই প্রায় অর্ধেকটা ঢুকে গেল। “আউচ্” করে উঠলো ফারিয়া। ও আজকে অনেক গরম হয়ে আছে। আলোআঁধারির এই পরিবেশে চোদা খাচ্ছে দেখে উত্তেজনায় টান টান হয়ে আছে। আমি ওকে পাশ ফিরিয়ে দ্রুত লয়ে ঠাপাতে লাগলাম আর একহাতে ওর বাম দুধ আর ওর শরীরের নিচ দিয়ে হাত নিয়ে গিয়ে অন্য দুধটা সর্বশক্তি দিয়ে টিপতে থাকলাম। “আমম উমমম উঃ উমমম উফঃ” করে নিচু গলায় শীৎকার করে যাচ্ছে ফারিয়া। আমি এই পরিবেশে বেশিক্ষণ রাখতে পারলাম না। ওর কানের দুলটা মুখে ঢুকিয়ে বললাম,

-“উফঃ ফারিয়া মনি, আমার হয়ে আসছে। বাইরে না ভিতরে?” বলে আরও দ্রুত গতিতে ঠাপাতে লাগলাম।

-“আমারও হয়ে যাচ্ছে, উঃ উঃ উঃ। ভেতরে ফেল সোনা, ভেতরে। তোমার জন্য আজকে পিল খেয়ে এসেছি।”

আমি ফারিয়াকে ওর ভাঁজ করা দুই পা সহ দুইহাতে জোরে চেপে নিচের ঠোটটা কামড়ে ধরে মাল ছেড়ে দিলাম। ফারিয়া সাথে সাথে বলল, office choti golpo 2023

-“প্লিজ, আর একটু, থেমো না। আমারও হয়ে এসেছে, প্লিজ।” আমি দুজনের রসে পিছলে কাদা হয়ে যাওয়া গুদে আরও কয়েকবার ঠাপাতেই ফারিয়া শক্ত হয়ে বেঁকিয়ে গেল,

-“আহঃ আহঃ উঃ উঃ উঃ উঃ উঃ উমমম আহঃ” ওর অর্গাজম হতেই নেতিয়ে গেল।

আমি তাড়াতাড়ি গাড়ির পিছনের টিস্যুর বক্স থেকে পটাপট টিস্যু বের করে ওর গুদ আর আমার বাড়াটা পরিষ্কার করে নিয়ে বললাম,

-“এই ওঠো, প্রায় পৌনে পাঁচটা বেজে গেছে, এখনি বের হতে হবে।”

-“আমি আজকে আর গাড়ি চালাতে পারবো না, প্লিজ তুমি একটু আমাকে বাসায় ছেড়ে আস।” বলে আমার দিকে একটা আদুরে চাহুনী দিল।

-“ঠিক আছে, চলো।”

আমাদের দুজনের নিশ্বাসের বাষ্পে পুরো গাড়ির গ্লাস ঝাপসা হয়ে গিয়েছে। তাড়াতাড়ি গাড়ি চালু করে ফুল স্পিডে এসি চালিয়ে দিয়ে ফ্রন্ট, রিয়ার দুটো ডিফ্রস্টই অন করে দিলাম। একটু পর, দু‘জনে গাড়ি নিয়ে বের হয়ে গেলাম ফারিয়ার উত্তরার বাসার দিকে।

কর্পোরেট জগৎ – তৃতীয় পর্ব

===============

নতুন সুখের সন্ধানে

=============== office choti golpo 2023

রবিবার একটু সকাল সকাল গেলাম অফিসে। ফ্লোরে তখনও কেউ আসেনি। শুধু শিমুল ভাই এসেছেন। ল্যাপটপ খুলেই দেখি ঋতু আপু মেসেজ দিয়ে রেখেছেন যেন আজকে সকালেই ওনার সাথে দেখা করি। উঠে গিয়ে দেখি আলরেডি ঋতু আপু‘র চেম্বারে আলো জ্বলছে। নক করে দরজাটা একটু ফাঁক করে জিজ্ঞাসা করলাম,

-“আপু, আসতে পারি?”

-“হ্যাঁ, হ্যাঁ, ভেতরে আসো অয়ন।” Bangla Choti Ma Chele

ঋতু আপু আজকে পরেছেন একটা আকাশী রঙের লো কাট ভি নেক থ্রি কোয়ার্টার জর্জেটের টপ। ঋতু আপুর ক্লিভেজের ঠিক মাঝে একটা ছোট্ট সেক্সী তিল দেখা যাচ্ছে। স্ট্রেইট চুল গুলোর অর্ধেকটা সামনে এনে বুকের এক পাশে দিয়ে রেখেছেন। বাম হাতের বুড়ো আঙ্গুলের নিচে ছোট একটা কিউপিডের উল্কি আঁকা।

-“গুড মর্নিং আপু। আমাকে আসতে বলেছিলেন।”

-“হ্যাঁ, তুমি আমাকে গতবছরের পুরো রোস্টারটা একটু সামারি করে আমাকে আজকের মধ্যে পাঠাতে পারবা? লাস্ট টুয়েলভ মান্থস্-এর সমস্ত হেড কাউন্ট অনুযায়ী সামারি হলেই হবে।”

-“ঠিক আছে আপু, আমি দুপুরের পরপরই আপনাকে মেইল করে দেবার চেষ্টা করবো।”

-“আচ্ছা। আরেকটা বিষয়, বলতো তোমাদের টিমে সরফরাজ মাহমুদ জুয়েল ঠিক কি কাজ করে?”

-“আপু, জুয়েল ভাইয়া আমাদের স্পেশাল ক্লায়েন্ট হ্যান্ডেল করেন, কিছু বড় ক্লায়েন্টের কী অ্যাকাউন্ট ম্যানেজার।”

-“আচ্ছা, উনি কি প্রায়ই ওভারসিজ ট্রাভেল করে?” office choti golpo 2023

-“প্রায়ই বলতে আপু, রুমন ভাইয়ের সাথে প্রায় সমস্ত ট্রিপেই যায়। আমাদের সমস্ত বড় ক্লায়েন্ট দেখেন বলে রুমন ভাইয়ার ডান হাত বলে ডাকতেন আগের সি এইচ আর ও, শেবাজ ভাইয়া।”

-“ও, ওকে। আর সিনিয়র একজিকিউটিভ হয়ে তুমি রোস্টারের মতো এত গুরু দায়িত্ব পেলে কিভাবে? আমাদের ওখানে তো রোস্টার করে অ্যাট লিস্ট অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার লেভেলে।”

-“আসলে আপু, আমাদের রোস্টারের সফটওয়্যারটা আমি ইন্টারনালি ডেভেলপ করেছি। তাই, সবাই আমাকে মেইল করে যার যার রোস্টার পাঠিয়ে দেয়, আর আমি ইনপুট দেই। ফ্রন্ট এন্ড এর কাজটা এখনও শেষ হয়নি, তাই। আর, আমি আগে থেকেই রুমন ভাইয়ের জন্য টিম অ্যাক্টিভিটির সমস্ত ডেটা সার্ভার থেকে নামিয়ে সামারি করে দেই। সেখান থেকেই আমার কাছে স্ট্যাট সার্ভারের এর সব ডেটাবেজের এক্সেস আছে।”

-“আচ্ছা ঠিক আছে, তুমি তাহলে আমাকে আজকের মধ্যেই কষ্ট করে সামারিটা পাঠিয়ে দিও। থ্যাঙ্ক ইউ।”

-“নো প্রব্লেম আপু, এনি টাইম!”

বলে ঋতু আপুর রুম থেকে বের হয়ে এলাম। মাথায় ঘুরতে লাগলো ঋতু আপুর জেরা। বুঝাই যাচ্ছে ঋতু আপু অনেক উঁচু লেভেলের খেলোয়াড়। নাহলে দেশের সবচেয়ে বড় টেলিকমের সিনিয়র ম্যানেজার হওয়াটা সহজ কথা না। নতুন গেম শুরু হবে মনে হচ্ছে কোম্পানিতে। আমি আমার কাজ দেখাতে দুপুরের মধ্যেই ঋতু আপুকে মেইল পাঠিয়ে দিলাম।

লাঞ্চের পর রুমন ভাইয়ের একটা মেইল পেলাম। আমাকে আগের একটা রিপোর্টের কিছু ডেটা পরিবর্তন করে দিতে বললেন। আমি একটু দ্বিধায় পড়ে গেলাম। রিপোর্টটা গত বছরের ক্লোজিং এর সময় করা। সেটার ডেটা এখন কেন পরিবর্তন করতে বলছেন বুঝলাম না। চার তলায় রুমন ভাইয়ের চেম্বারে গিয়ে দরোজায় টোকা দিলাম,

-“ভাইয়া আসতে পারি?”

-“ইয়েস, কাম ইন।” ল্যাপটপ থেকে মুখ তুলে বললেন, “ও, অয়ন। এসো।”

-“স্লামালিকুম ভাইয়া, আপনার মেইলটা পেয়েছি।”

-“হ্যাঁ, তোমাকে মেইলটা পাঠিয়েছিলাম। কিছু ডেটায় গন্ডগোল আছে, এই বছরের সাথে ম্যাচ করছে না। তুমি এর আগের বছরের ফিগার গুলা ফলো করো, যদি লাগে কিছু ডেটা ডেটাবেজ থেকে ফেলে দাও।”

-“পুরোনো ‘র‘ ডেটা মুছে দিব ভাইয়া?” office choti golpo 2023

-“হ্যাঁ, তোমাকে তো নাম্বার মিলাতে হবে, তাই না? আমি তো লাস্ট ক্লোজিং টা খেয়াল করিনি, তোমার উপর ভরসা করে তো এখন আমি বিপদে পড়ে যাচ্ছি। তুমি আজকেই ডেটা গুলো ক্লিন করে রিপোর্টটা তৈরী করে আমাকে পাঠাও।” কিছুটা ধমকের সুরে বললেন।

-“ওকে ভাইয়া, তাহলে আমি আপনার ইমেইলের ফিগার গুলো ফলো করে রিপোর্টটা তৈরী করে পাঠিয়ে দিচ্ছি।”

-“ওকে, আমাকে আজকের মধ্যেই করে দিয়ে যাবে।”

-“আচ্ছা ভাইয়া, এখন তাহলে আসছি, স্লামালিকুম।” বলে ভাইয়ার রুম থেকে আমার ডেস্কে গিয়ে বসলাম।

সকালে ঋতু আপুর জেরা, এখন আবার রুমন ভাই বলছেন ডেটা মুছে ফেলতে। আমি কোন যে এক ফাঁপরে পড়লাম। কর্পোরেটের এইসব খেলা খুব সাবধানে নিজেকে বাঁচিয়ে খেলতে হয়। আমি ভালোই টের পাচ্ছি বড় কিছু একটা ঘটতে যাচ্ছে। প্রথমেই সমস্ত ডেটাবেজের একটা ব্যাকাপ নিয়ে রাখলাম। যাতে কোনোরকম বিপদ হলে নিজেকে বাঁচাতে পারি। তারপর সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন ডেটাবেজ থেকে ডেটা মুছে রুমন ভাইয়ের সাজেশন মতো সংখ্যা পরিবর্তন করে রিপোর্টটা নতুন করে তৈরী করলাম। রুমন ভাইকে মেইল করে সেদিনকার মতো অফিস থেকে বেরিয়ে গেলাম।

পরদিন সকালে অফিসে এসে লিফটে উঠেছি, লিফটের দরজা পুরপুরি বন্ধ হয়ে যাওয়ার আগেই আবার খুলে গেল, দেখি ফারিয়া ঢুকছে। মুখে শয়তানি হাসি।

-“গুড মর্নিং, ফারিয়া।” হলুদ রঙের চওড়া গলার কামিজে আজকে ফারিয়াকে হলুদিয়া পাখির মত লাগছে।

-“গুড মর্নিং, অয়ন ভাইয়া!” ঢঙ্গি সুরে বললো। লিফটের দরজা বন্ধ হতেই আমাকে জড়িয়ে ধরে আমার পাছাটা টিপতে লাগলো।

-“কি ব্যাপার, আজকে কি লিফটে হবে নাকি? তোমার ফ্লোরে তো কল দিলা না।”

-“নাহ, লিফট আমার ভয় করে, তোমাকে ধরে থাকলে ভয়office choti golpo 2023 কম লাগে। তোমার সাথে তের তলায় উঠে একতলা হেঁটে উঠবো।”

উঁচু বিল্ডিং এর হাই স্পিড লিফট গুলো আমার একেবারেই পছন্দ না। চট করে উঠে যায়, ভালমতো ফারিয়ার দুধগুলো একটু টিপে দিয়ে সকালটা শুরু করবো সেই উপায় নাই। হাল্কা করে ওর ঘাড়ে চুমু দিতে দিতে ওর দুধগুলা কয়েকবার টিপতেই লিফট চলে এলো তের তলায়। জামা ঠিক করে চুলগুলো সামনে দিয়ে আমার আগে বেরিয়ে গেল ফারিয়া। আমিও নেমে হাঁটা দিলাম ফ্লোরের দিকে।

আমার কিউবিকলের দিকে আগাতেই দেখলাম সায়মা মাগীটা আমার পাশের ডেস্কের ফিরোজের সাথে কি নিয়ে যেন হাসাহাসি করছে, আর পাশ থেকে দেখা যাচ্ছে ওনার ৩৬ ডি সাইজের দুধগুলো। হাসির দমকে লাফিয়ে লাফিয়ে উঠছে। একটু কাছে যেতেই সায়মা আপুর কালো কামিজের স্বচ্ছ শিফনের কাপড়টা চোখে বিঁধে গেল। এত ট্রান্সপারেন্ট পোষাকে কেউ অফিসে আসতে পারে, ভাবাই যায় না। সায়মা আপুর জামার ভেতর দিয়ে ৩৮ ডি সাইজের সাদা ব্রা এর চওড়া স্ট্র্যাপ এমনকি লেবেলটাও দেখা যাচ্ছে। টুসটুসে গোল পাছার উপর সাদা স্যালয়ারের কুচিগুলও স্পষ্ট দেখতে পাচ্ছি। শুধু পেন্টিটাই দেখা যাচ্ছে না। মনে হয় সাদা পেন্টি তাই দেখা যাচ্ছে না। একে তো ফারিয়ার সাথে মাত্রই কচলাকচলি করে এসেছি, আর ওনার এই ট্রান্সপারেন্ট শরীর দেখে ধোনটা আবার মোচড় দিয়ে উঠলো। আমি টেবিলে ল্যাপটপের ব্যাগ রাখতে রাখতে জিজ্ঞেস করলাম,

-“গুড মর্নিং! কি ব্যাপার, সাতসকালেই আপনারা কি নিয়ে এতো মজা করছেন?”

-“আরে শুন মজার ঘটনা, ফিরোজকে এক ফিমেল ক্লায়েন্ট নাকি বলেছে, ট্যাকা কি বলদের ড্যাশ ড্যাশ দিয়ে আসে নাকি?” বলেই হাসতে শুরু করলো।

আমার দিকে ফিরতেই দেখলাম পাতলা জর্জেটের ওড়নার নিচ দিয়ে ডিপ নেক গলার কামিজের গলা দিয়ে ক্লিভেজের প্রায় এক ইঞ্চি মত দেখা যাচ্ছে। আমি দ্রুত চোখ সরিয়ে নিয়ে জিজ্ঞেস করলাম,

-“ড্যাশ ড্যাশ এ কি দিয়ে পুরন করবো সায়মা আপু?”

-“সেটা তুমি পরে ফিরোজের কাছ থেকে শুনে নিও। হা হা হা। উফ আমার পেট ব্যাথে করে দিলা ফিরোজ, সকাল বেলাতেই। হা হা উনি এমন কথা পাইলো কোথায়?”

-“সকালেই এতো হাইসেন না, নতুন সিএইচআরও আসছেন, দেখেন কার কার চাকরি যায়।”

-“ও, ভালো কথা মনে করিয়েছ, তোমাকে খুঁজতেই এসেছিলাম। কাজের কথায় আসি। ঋতু আপা বলছিলেন তুমি নাকি আমাদের টিমের তথ্য ভাণ্ডার। হা হা হা। তো, তথ্য ভাণ্ডার, আমার একটা রিপোর্ট লাগবে যেভাবেই হোক আজকের মধ্যেই লাগবে।”

-“কি রিপোর্ট লাগবে আপনার, বলেন শুনি?” office choti golpo 2023

-“তুমি আমাকে গত মাসের এজেন্ট ওয়াইজ ইনবাউন্ড কলের একটা অপারেটর আর জিও লোকেশন ডিস্ট্রিবিউশন অ্যানালাইসিস করে দিবা। আমি একটা ফরম্যাট পাঠিয়ে দিচ্ছি তোমাকে।”

-“ভাইরে ভাই, শুনেই তো মনে হচ্ছে আজকে তেল বের হয়ে যাবে আমার। আজকেই লাগবে? ডেটা আছে কিনা দেখতে হবে তো আগে।” Bengali Panu Golpo

আমার আপত্তি শুনে ওনার বুকটার অর্ধেক কিউবিকলের দেয়ালে এমন ভাবে ঠেসে দিলেন, যাতে এক পাশের দুধটা বের হয়ে বিশাল সাইজ পুরোপুরি দেখা যাচ্ছে। দুধটাও টাইট হয়ে চেপে বেরিয়ে আছে একপাশ দিয়ে। আর লেসের ব্রা–টার উপরের লেসটা কামিজের গলা দিয়ে বাইরে বের হয়ে আছে একটু। আমি দ্রুত চোখ নামিয়ে ল্যাপটপে লগইন করতে লাগলাম। আজকে সায়মা মাগীটা আমার মাথা নষ্ট করে দিচ্ছে। সকালেই টয়লেটে গিয়ে খেঁচে আসতে হবে মনে হচ্ছে।

-“এগুলা তোমার কাছে কিছুনা। তোমার মতো স্মার্ট ছেলের কাছে এগুলা পানি ভাত, বুঝলা? আমি তোমাকে মেইলটা করে দিচ্ছি। নাকি রুমন ভাইকে বলে দিব তোমাকে আজকে কোন কাজ দিতে না?”

-“নাহ থাক রুমন ভাইকে বলার কিছু নাই। উনি কাজ দিলে আপনার কাজটার কথা বলব।”

-“ওকে, থ্যাংকস অয়ন।“, বলে চলে গেল নিজের কিউবিকলের দিকে। office choti golpo 2023

মাগীটা আমাকে রুমন ভাইয়ের ভয় দেখাচ্ছে। সায়মা আমাদের ফ্লোরের সবচেয়ে বড় খানকি। রুমন ভাই মাঝে মাঝেই ওনাকে লিফট দেয়। লিফট দেয় না ছাই, কোন ক্লাবে গিয়ে চটকাচটকি করে আরকি। আমার তো দৃঢ় বিশ্বাস সায়মা আপু রুমন ভাইকে লাগাতে দেয়। যাতে উপরে উঠার সিঁড়ীটা তর তর করে পার হয়ে যেতে পারে। লগইন করেই ছুটলাম টয়লেটে, আজকে কাজ শুরু করার আগেই সায়মা আপুর ইন্সটাগ্রাম দেখে মাল খালাস করে আসতে হবে, নইলে কাজে মন বসাতে পারবো না।

কর্পোরেট জগৎ – চতুর্থ পর্ব

সায়মার বাচ্চা যে আমাকে কি একটা কাজ দিল! মিনিমাম দশটা ভিন্ন ডেটাবেজ থেকে ডেটা নিয়ে প্রায় ৫০ মিলিয়ন রো এর একটা বিশাল টেম্পোরারি টেবিল বানাতে হয়েছে। একেকটা সিকুয়েল কোয়েরি চালাতে গিয়েই ১০ থেকে ১৫ মিনিট সময় চলে যাচ্ছে। এগুলো সাইজ করতে করতে সন্ধ্যা প্রায় সাতটা বেজে গেল। এখনোও একটু কাজ বাকি। আমি সায়মা আপুর ফোনে টেক্সট দিলাম,

-“আপু, অনেক বড় ডেটা, সময় লাগছে, কালকে দুপুরে দেই?”

-“প্লিজ অয়ন, আজকে কিছুটা সময় লাগলেও শেষ করে দাও। আমি রাতে বাসায় গিয়ে ডেটার উপর কাজ করবো।”

-“খিদায়, জান যাচ্ছে, কাল দেই?”

-“তুমি কি খাবা বলো, আমি ফুড প্যান্ডায় অর্ডার দিচ্ছি। পিৎসা হাট?”

-“এক্সট্রা লার্জ মিট অনলি। পুরোটাই আমার লাগবে।”

-“তোমার তো সবকিছু এক্সট্রা লার্জই পছন্দ। এক্সট্রা লার্জ পিৎসা, ডেটাবেজ, লোল। আমি আনাচ্ছি। আর শেষ হলে সিএক্সও মিটিং রুমে চলে এসো, আমি অপেক্ষা করব তোমার জন্য। দুইজন মানুষের জন্য পুরো ফ্লোর অকুপাই করে লাভ নাই।”

-“ওকে, আমি শেষ করে আসছি।“, বললাম আমি। office choti golpo 2023

হঠাৎ আমার মাথায় অন্য একটা চিন্তা আসলো। আমার সব এক্সট্রা লার্জ পছন্দ বলতে উনি কি বুঝাতে চাইলেন? আর সিএক্সও মিটিং রুম তো চার তলায়। বস্দের ঐ ফ্লোর তো খালি হয়ে যায় ৭ টার সাথে সাথে। ৭ টা বাজতেই সব ডিপার্টমেন্ট হেডগুলা দ্রুত যার যার বাসায়, নইলে ক্লাবের দিকে ফুর্তি করতে ছোটেন। এছাড়া সায়মা আপুর গরম শরীরের ছবি দেখে সকালেই একবার খেঁচেছি। পরে ভাবলাম, হয়ত আমি একটু বেশিই উত্তেজিত আজকে সায়মা আপুর জামা দেখে, তাই এসব মাথায় আসছে। আসলে কিছুই না। আমি আবার কাজে মন দিলাম। কাজ শেষ করতে করতে ৮ টা বেজে গেল। লিফটে চার তলায় নামতে লাগলাম। শুধু সাত আর আট তলায় এখন ইনবাউন্ড কল সেন্টারের লোকজন আছে। বাকিরা ৭টা বাজতেই তল্পিতল্পা গুটিয়ে দৌড়ে পালায়। আমি লিফটে চার তলায় নেমে দেখি শুধু হল্রুমের লাইট জ্বলছে। সব বস্দের রুমের লাইট নিভানো। এই ফ্লোরে আর কেউই নেই। হেঁটে শেষ মাথায় গেলাম। ভেতরে লাইট জ্বলছে, কিন্তু কেউ আছে কিনা দেখা যাচ্ছে না। এই মিটিং রুমটাতেই শুধু মাত্র প্রাইভেসি গ্লাস লাগানো। একমাত্র ডিপার্ট্মেন্ট হেডরা এখানে নিজেরা নিজেরা মিটিং করেন। আমি দরজায় টোকা দিয়ে বললাম,

-“আসতে পারি?” দরজা ধাক্কা দিতেই দেখলাম ভেতর থেকে বন্ধ, ভেতর থেকে লক লাগানো। সায়মা আপু দরজা খুলে দিলেন।

-“অয়ন,আসো ভেতরে, একা ফ্লোরে ভয় লাগছিল, তাই লক করে রেখেছিলাম। তোমার শেষ?”

-“হুমম, শেষ। আমার পিৎসা কই? খেয়ে ফেলেছেন নাকি?” আমার ল্যাপটপ খুলে ওনার সামনে রাখতে রাখতে বললাম। উনি কনফারেন্স টেবিলে বসে ওনার ল্যাপটপে কাজ করছিলেন।

-“আরে নাহ! পিৎসাটা কফি টেবিলের উপরে রাখা আছে, একটু গরম করে নাও।”

আমি কফি টেবিলের দিকে চলে এলাম। পিৎসা গরম করতে দিয়ে রুমে চোখ বুলালাম। এই রুমটা একটু লম্বাটে। রুমে ঢুকার দরজার দিকটায় ৮ জনের একটা কনফারেন্স টেবিল, আর রুমের শেষ প্রান্তে বিল্ডিং–এর কাঁচের দেয়ালের দিকটায় তিনটা বড় সোফা ইউ শেপ–এ সাজানো। রুমের মাঝামাঝি দেয়ালে লাগানো কফি টেবিল আর ফ্রিজ। বস্রা বেতন ও পায় চড়া, মাস্তিও করে দারুণ! শালার কর্পোরেটের সিঁড়ীটা এতই কঠিন এই লেভেলে আসতে অনেক বুদ্ধি আর পরিশ্রম লাগে। সবচেয়ে বেশি লাগে অফিস পলিটিক্স জানা।

হঠাৎ কনফারেন্স টেবিলে বসা সায়মা আপুর দিকে চোখ পড়লো। সায়মা আপুর বয়স খুব বেশি হলে ২৯ কি ৩০ হবে। ওনার ডান পাশটা আমার এখান থেকে দেখা যাচ্ছে। গলার কাছে ওড়নাটা তুলে দুধ দুটো টেবিলের উপর তুলে দিয়ে আমার ল্যাপটপের স্ক্রিনে গভীর মনোযোগ দিয়ে কাজ করছে। বিশাল সাইজের দুধদুটো টেবিলের উপর চাপ খেয়ে টাইট হয়ে থাকলেও, জেলো কাস্টার্ডের মত তুলতুলে দেখাচ্ছে। উনি বসে থাকায় কামিজের সামনের অংশটুকু দুই পায়ের চিপায় ঢুকে গিয়ে সাদা স্যালয়ারের পাছার সাইডটা উঁচু হয়ে টসটসে দেখাচ্ছে। office choti golpo 2023

টিং করে মাইক্রোওয়েভের আওয়াজ হতেই আমি দুটো প্লেটে করে গরম স্লাইস নিয়ে গেলাম টেবিলের দিকে। পিছন দিয়ে যাওয়ার সময় একটু ঝুঁকে ওনার গভীর ক্লিভেজটা দেখার লোভ সামলাতে পারলাম না। কি সুন্দর দুধদুটো একটা আরেকটার সাথে লেপ্টে লেগে আছে, আর মাঝখানে এক সুগভীর গিরিখাদ তৈরি করে রেখেছে।

-“কি দেখছ অয়ন এভাবে? রিপোর্টতো তোমারি বানানো।” স্ক্রিন থেকে চোখ না তুলেই বললেন। আমি থতমত খেয়ে গেলাম, ল্যাপটপের চকচকে স্ক্রিনে যে আমার ছায়া দেখা যাচ্ছে খেয়াল করি নি। আমি সাথে সাথে ওনার পাশের চেয়ারটা টেনে বসতে বসতে বললাম,

-“নাহ দেখছিলাম লাস্ট ইয়ার এর ফাইনাল ফিগারটা আর একটু বড় দেখেছিলাম, এখন মনে হচ্ছে যে ভুল দেখেছিলাম। রিপোর্ট চলবে আপু?”

-“চলবে চলবে। তোমাকে অনেক অনেক ধন্যবাদ। আর কি খাবে, বল। আচ্ছা, একটা কথা জিজ্ঞেস করলে কিছু মনে করবে নাতো?”

টেবিলে প্লেট দুটো রাখতে রাখতে বললাম,

-“বলেন না আপু।”

-“তুমি কি রিপোর্টের ফিগার দেখছিলা নাকি উঁকি দিয়ে আমার ক্লিভেজ দেখছিলা, সত্যি করে বলতো?”

-“ছিঃ ছিঃ আপু, সত্যি আমি ল্যাপটপের স্ক্রিন দেখছিলাম।” আমি ওনার প্রশ্ন শুনে হতভম্ব হয়ে গেলাম। কান দিয়ে ধোঁয়া বের হওয়া শুরু হল।

-“কেন তোমারতো এক্সট্রা লার্জ পছন্দ। আমার ব্রেস্টের সাইজ কি তোমার কাছে এক্সট্রা লার্জ মনে হয় না?”

আমি বুঝতে পারছি না ওনার উদ্দেশ্যটা কি। উনি কি আসলেই আমার দিকে আগাতে চাইছেন নাকি এমনিতেই শুধু শুধু বলছেন। একটু টোকা দেওয়ার জন্য বললাম,

-“আপু আপনি যদি অনুমতি দেন তাহলে একটা কথা বলি?”

-“বল বল, লজ্জা পাচ্ছ কেন? তুমি আজকে যেই উপকারটুকু করেছ, সেটা আমার জন্য অনেক কিছু। আর তুমি হয়তো আমার থেকে বয়সে দুই এক বছরের ছোট হবে, যেভাবে আপু আপু করছ, মনে হচ্ছে যেন আমি তোমার থেকে দশ বছরের বড়।” বলেই দুধ দুলিয়ে খিল খিল করে হেসে দিলেন।

-“আমাদের ফ্লোরের প্রায় তিরিশটা মেয়ের মধ্যে, একমাত্র আপনারই একটা বিশেষত্ব আছে। যেটা আর কারো মধ্যে নাই। আপনি অভয় দিলে বলতে পারি।”

-“তাই নাকি? ইন্টারেস্টিং তো। কি সেটা শুনি?” office choti golpo 2023

-“একমাত্র আপনার বুকটাই আমার কাছে দেবী মূর্তিদের মত লাগে। একেবারে গোল গোল আর নিটোল কিন্তু তুলতুলে। আর বাকিদেরগুলো হয় অতিরিক্ত ব্যাবহারে বেঢপ দেখায় অথবা ওড়নার নিচে খুঁজেই পাওয়া যায় না। একমাত্র আপনারগুলোই এক্সট্রা লার্জ হলেও কিছুতেই বেঢপ লাগে না।” মুচকি মুচকি হাসতে লাগলাম আমি।

-“তাই নাকি? হুমম। তুমি যদি রাজি থাক, তাহলে কষ্ট করে আমার কাজটা করে দেয়ার জন্য আমি তোমাকে একটা গিফট দিতে চাই।”

-“কি গিফট শুনি?”

-“তুমি যদি প্রতিজ্ঞা করো এই কথা কাউকে বলবে না, তাহলে তুমি আজকে আমার ব্রেস্ট–এর গলার কাছের খোলা অংশ হাত দিয়ে ছুঁয়ে দেখতে পারো।”

আমার মাথা বনবন করে ঘুরছে ওনার কামুকী কথা বার্তা শুনে। দ্রুত চিন্তা করতে লাগলাম, এই ফ্লোরে কেউ আসবে না এখন। আর সকালে অলরেডি এই দুধের কথা চিন্তা করে একবার ম্যাস্টারবেট করেছি, সকাল থেকেই মাথাটা খারাপ হয়ে আছে ওনার ট্রান্সপারেন্ট শিফনের কামিজ দেখে। তাই, সুযোগটা হাতছাড়া করলাম না,

-“কাউকে বলতে যাব কেন? আমরা দুজনেই তো এখানে চাকরি করি, অবশ্যই আমরা কেউই নিজেদের চাকরির রিস্ক নিবো না। আর, সারাদিন আমাকে খাটিয়ে নিয়ে এখন শুধু ধরতে দেয়ার অফারটা কি একধরনের ইনজাস্টিস না, বলেন?”

-“হা হা হা, আচ্ছা ঠিক আছে, তুমি চাইলে একটা চুমুও খেতে পার।” বলেই উঠে গিয়ে দরজাটা খুলে দেখে নিলেন কেউ আছে কিনা, তারপর লক করে দিয়ে টেবিলে আসলেন। আমি বললাম,

-“এইখানে না, চলেন সোফায় যাই, জীবনের এত সুন্দর একটা মুহূর্ত সারাজীবনের জন্য স্মৃতিময় করে রাখতে চাই আমি।”

-“চল।” বলে সোফার দিকে আগাতে লাগলেন।

আমি পিছন থেকে ওনার পাছার অস্থির দুলুনি দেখতে দেখতে ওনার পেছন পেছন যেতে লাগলাম। আমি বললাম,

-“আপনি সোফার ঠিক মাঝখানে পদ্মাসনের ভঙ্গিতে বসেন।” Bengali Panu Story

-“বাব্বাহ! মনে হচ্ছে সিনেমার ডিরেক্টর শট বুঝিয়ে দিচ্ছে!” বলে ওড়নাটা খুলে পাশে রাখতে রাখতে ধুপ করে সোফায় বসে পড়লো। ইশশ কি অপূরূপ ছন্দেই না বিশাল দুধ দুটো বাউন্স খেয়ে লাফিয়ে উঠলো! তারপর হাঁটুদুটো ভাঁজ করে সোফার উপর তুলে পদ্মাসনের ভঙ্গিতে শিরদাঁড়া সোজা করে বসে দুই হাত হাঁটুর উপর রাখলেন, আর বললেন,

-“এক মিনিটের একটা টাইমার অন করো ঘড়িতে। তোমার টাইম কিন্তু এক মিনিট।”

আমি ওনার সামনে কার্পেটের উপর বসে পড়লাম। পদ্মসনের ভঙ্গিতে বসার কারণে কামিজটা উপরে উঠে গিয়ে টাইট হয়ে থাকা স্যালয়ারটার ভেতরে থাকা ওনার গুদটা ঠিক আমার মুখ বরাবর চলে আসল। বললাম,

-“পদ্মাসনের নিয়ম কিন্তু চোখ বন্ধ করে রাখা, সেটা নিশ্চই আপনাকে বলে দিতে হবে না? এই নিন আমি টাইমার অন করলাম ঘড়িতে। থ্রি টু ওয়ান, স্টার্ট!” বলে এক মিনিট ত্রিশ সেকেন্ডের একটা টাইমার চালু করে দিলাম।

-“ওকে, আমার চোখও বন্ধ করলাম।”

নিচ থেকে উপরে উঠার সময় আমি প্রথমেই ওনার দুই পায়ের ফাঁকের মাতাল করা গন্ধটায় নাক বুলিয়ে নিলাম। আমি এবার ওনার ঠিক সামনে দাঁড়িয়ে ঝুঁকে ঘাড়ের কাছে নাকটা নিয়ে শ্যানেল ফাইভের মাতাল করা পারফিউমের সুঘ্রাণ নিলাম। এরপর আমার মুখটা ঠিক মুখের সামনে নিয়ে সায়মা আপুর কামিজের খোলা বড় গলার উপর দিয়ে ওনার দুধদুটো আলতো করে স্পর্শ করা শুরু করলাম। সায়মা আপুর গরম নিঃশ্বাস আমার চোখে মুখে পড়ছে।

একটু পর চোখ তুলে দেখলাম উনি একবার নিচের ঠোঁটটা কামড়ে দিয়ে জিভ দিয়ে আলতো করে ওনার উপরের ঠোঁটটায় বার বার ছোঁয়াচ্ছেন। প্রায় বিশ সেকেন্ড ওনার তুলেতুলে নরম দুধে হাত বুলাতে বুলাতে আমি দক্ষ হাতে দুই তর্জনী দিয়ে গলায়, বুকে আর ফুলে থাকা দুধের উপরের অংশে ইলিবিলি কেটে দিতে থাকলাম। আস্তে আস্তে সায়মা আপুর নিঃশ্বাস ঘন ঘন পড়া শুরু করলো, পদ্মসনের ভঙ্গিতে টান টান করে রাখা হাত ছেড়ে দিয়ে ওনার রানের উপর রেখে দিলেন।

এবার আমি একটা আঙ্গুল দুই দুধের ফাঁকে ক্লিভেজের ভেতর আস্তে আস্তে চালাতে থাকলাম, আর আরেকটা হাতের দুই আঙ্গুল দিয়ে ওনার গলা আর ঘাড়ে হেঁটে যাওয়ার ভঙ্গিতে সুড়সুড়ির মত করে বুলিয়ে দিতে লাগলাম। এবার দেখলাম উনি ওনার নিচের ঠোঁটটা একবারে কামড়ে ধরে রেখেছেন। আর চোখমুখ শক্ত করে ফেলেছেন। ঘড়িতে প্রায় চল্লিশ সেকেন্ড শেষ। office choti golpo 2023

আমি ভাবলাম এখনো প্রায় পঞ্চাশ সেকেন্ড এর মতো সময় বাকি আছে, তাই বাকি সময়টুকু আরো ভালোভাবে কাজে লাগাতে হবে। সত্যি বলতে আমার মাথায় তখন মাল উঠে গিয়েছিলো। এতো কাছ থেকে সায়মা আপুর স্পর্শ নিয়ে এখানেই সব শেষ হয়ে যাবে আজকে? আমি তখন আমার অব্যর্থ অস্ত্র কাজে লাগলাম। দুইহাতে পিছন থেকে সায়মা আপুর গলা থেকে কানের গোড়া পর্যন্ত চার আঙ্গুল দিয়ে উপর থেকে নিচ আর নিচ থেকে উপর পর্যন্ত শুধু আঙুলের ডগা দিয়ে ঘষে দিতে থাকলাম। উনি মাথাটা পিছে পুরোপুরি হেলিয়ে সোফার ব্যাকরেস্টের উপর ছেড়ে দিল। ওনার নিশ্বাস আরো ভারী হয়ে গিয়ে ঘন ঘন পড়তে লাগলো। আমি ঠিক সেই মুহূর্তে ওনার প্রায় দুই ইঞ্চি গভীর ক্লিভেজের উপর আমার ঠোঁটটা নিয়ে গিয়ে দুই ঠোঁটে ওনার বুকের চামড়াটা সাকশান কাপের মতো চোঁ চোঁ করে টানতে লাগলাম। সায়মা আপু একটু নড়ে উঠলো। তখনও ওনার চোখ বন্ধ। এর মধ্যে আমি ওনার ক্লিভেজে জিভ ছোঁয়াতেই উনি “উহঃ ইশশশ” করে মুখ দিয়ে একটা অস্ফুষ্ট শব্দ বের করলেন। আর তখনই দুইহাতে আমার চুলগুলো মুঠো করে ধরে মাথাটা ওনার দুধের খাঁজে সাথে জোরে চেপে ধরলেন। তখনও ওনার চোখ বন্ধ। আর মুখে বললেন,

-“তোমার জন্য আরো এক মিনিট সময় বাড়িয়ে দিলাম অয়ন! তুমি চাইলে আমার গলার উপরে যে কোনখানে আদর করতে পারো।”

আমি সাহস পেয়ে ওনার বুক থেকে মুখ তুলে নিয়ে একহাতে ওনার মাথাটা তুলে ধরলাম আর ওনার ঠোঁটের মাঝে আমার ঠোঁট ডুবিয়ে দিলাম। সায়মা আপু সাথে সাথে আমার চোখে মুখে একের পর এক চুমু দিতে থাকলেন। তখনও ওনার চোখ বন্ধ, উনি আস্তে আস্তে নিজেকে এলিয়ে দিলেন সোফার নরম গদিতে। আর আমার কানে ফিস ফিস করে বললেন,

-“আমার একটা ফ্যান্টাসি আছে। প্লিজ তুমি আজকে আমার সাথে ডমিনেটেড স্যাডিস্ট সেক্স করো। শুধু জামা কাপড় ছিড়ে ফেলোনা। প্লিজ ফোর্স মি, প্লিজ প্লিজ! প্লিজ?”

ছোট্ট দুল সহ ওনার কানের লতিটা চুষতে চুষতে একটা একটা কামড় দিয়ে হিস্ হিস্ করে বললাম,

-“ইউ স্ট্রিট হোর! আজকে তোকে আমি এমন শিক্ষা দেবো, যে তুই বাকি জীবন আমার কেনা দাসী হয়ে থাকবি! ইউ উইল বি মাই বিচ!”

-“নো! নো! লিভ মি অ্যালোন! প্লিজ! ডোন্ট!” নিচু গলায় বলতে বলতে দুই পা ছুড়তে শুরু করলেন আর হাত মোচড়া মোচড়ি করে ছুটাতে চেষ্টা করতে থাকলেন।

আমি ওনার দুই হাত মাথার উপর তুলে এক হাতে গলা চেপে ওনার দুই রানের উপর উঠে বসে পড়লাম। আর ঠোঁটে কিস করতে করতে বললাম,

-“আই ওন্ট! ইউ উইল ফিল টুডে হাও এ ফিলথি হোর লাইক ইউ শুড বি ট্রিটেড!” বলেই আস্তে আস্তে করে ওনার দুই গালে চড় মারার মত করে মারতে থাকলাম।

-“না প্লিজ অয়ন, প্লিজ প্লিজ প্লিজ! লিভ মি! আমার জীবনটা নষ্ট করে দিও না প্লিজ!” বলে এইবার চোখ খুলে একটা চোখ টিপে দিলেন।

আমি ওনার দুই হাত ধরে রেখে একহাতে কামিজটা দ্রুত উপরে তুলে ওনার সাদা লেসের পাতলা ব্রা–টা বের করে ফেললাম। উনি খুব বেশি সাহায্য করলেন না কিন্তু পিঠটা একটু উঠিয়ে কামিজটা তুলে ফেলতে সাহায্য করলেন। এতো সুন্দর লাগছিল তখন তার বিশাল দুধ দুইটা! যেন দুটো গোল মতো সিলিকন বল ওনার বুকের উপর বসিয়ে রেখেছে। তার পর ব্রা–এর উপর দিয়ে একটা বোঁটায় মুখ দিয়ে, স্যালোয়ার টা টেনে আমার কোমরটা একটু উঁচু করে ধরে ওনার হাঁটুর কাছে নামিয়ে দিলাম। তারপর আমার পা দিয়ে স্যালোয়ারটা ওনার পায়ের পাতার কাছে নামিয়ে দিলাম। ভিতরে পরেছিলেন সাদা রঙের চিকন একটা থং। এইজন্যই সারাদিন ওনার ট্রান্সপারেন্ট কামিজ দিয়ে পেন্টি দেখতে পাইনি। সময় খুব বেশি নেই, যা করার তাড়াতাড়ি করতে হবে। তারপর একহাতে ওনার ব্রা–টা তুলে ওনার মোহনীয় দুধ দুইটা বের করে নিয়ে আসলাম। বাদামি রঙের অ্যারিওলার মাঝে দুধের বোঁটাগুলা শক্ত হয়ে তীরের মতো দাঁড়িয়ে আছে। ওনার নিপলগুলো খুব বড় না, কিন্তু একেবারে গোল। পুরো অ্যারিওলা সহ নিপলগুলো পিরামিডের মতো খাড়া হয়ে আছে।

আমি একটা নিপল মুখে পুরে নিয়ে দুইটা আঙ্গুল থং–এর ভেতরে ঢুকিয়ে ক্লিটটা ঘষে দিতে থাকলাম। প্রায় পাঁচ মিনিট ঘষা ঘষির ফলে সায়মা আপুর গুদ রসে চুপচুপে হয়ে ছিল। তারপর আমি দুইটা আঙ্গুল–ই ওনার গুদে ভরে দিয়ে ফিঙ্গারিং করতে লাগলাম। এইবার উনি মুখ দিয়ে খুবই নিচু স্বরে “আঃ আঃ আঃ আহঃ ” করতে লাগলো, কিন্তু হাত পা মোচড়া মোচড়ি করেই যাচ্ছে। উনি ফ্যান্টাসির জন্য অভিনয় করলেও দেখতে একদম মনে হচ্ছে যেন সব ওনার অনিচ্ছায় হচ্ছে, কি অভিনয়! দুধে আর গুদে ক্রমাগত অত্যাচারে সায়মা আপুর কপালে শিশিরের মতো বিন্দু বিন্দু ঘাম জমে গিয়েছে। আমাকে প্রায় ফিস ফিস করে বললেন,

-“ফাক মি অয়ন! ফাক মি নাও! ফাক মি হার্ড। আই ওন্ট রেজিস্ট এনি মোর।” office choti golpo 2023

-“আই উইল ফাক ইউ!”

বলে ওনাকে ওনার বাম দিকে কাত করে সোফার ব্যাক রেস্টের দিকে মুখ করে দিয়ে ওনার বাম পা টা ওনার দুইহাতের বাঁধনের মধ্যে ঢুকিয়ে হাত দুটো বুকের সাথে চেপে ধরে রাখলাম। সায়মা আপুকে যেইভাবে চাচ্ছি সেইভাবে উনি ওনার শরীরটা ফ্লেক্সিবল করে আমাকে সাহায্য করছেন। পা এতটা স্ট্রেচ করে রেখেছেন যে ওনার থং–এর কাপড়টা চিকন সুতার মত দুইপাশে বেরিয়ে গিয়ে গুদের ফুঁটোটা হা হয়ে আছে। আমি দ্রুত একহাতে আমার প্যান্টের চেইন নামিয়ে দিয়ে আমার বাড়াটা বের করে আনলাম। একহাতে থং–এর সুতার মতো চিকন অংশটাকে হাত দিয়ে সরিয়ে ধরে গুদের মুখে বাড়াটা কয়েকটা ঘষা দিলাম। তারপর আঙ্গুল দিয়ে গুদের কিছু রস এনে বাড়ার মুন্ডির নিচে লাগিয়ে পিচ্ছিল করে নিলাম। যাতে একবারে ঢুকে যায়। তারপর ওনার গুদের মুখে বাড়াটা সেট করে একটা জোরে ঠাপ দিলাম। বাড়াটা প্রায় পুরোটা হড়হড় করে ঢুকে গেল। “আআআআআঃ নো!” করে কিছুটা জোরে চিৎকার দিলেন। তারপর ফিস ফিস করে বলতে লাগলেন,

-“ফাক মি অয়ন, ফাক মি হার্ড। আই উইল বি ইওর বিচ ফরএভার! আমাকে ব্যাথা দিয়ে মেরে ফেল প্লিজ!”

কিছুক্ষন এইভাবে ঠাপানোর পর ওনাকে উল্টো করে দিলাম। ওনার দুই হাত পিছনে এনে কোমরের কাছে আমার একহাত দিয়ে চেপে ধরে রাখলাম। ওনার ফর্সা ভরাট পাছাটা পক পক করে টিপে দিয়ে দুইবার টাস টাস করে স্প্যাংক করলাম। তারপর পিছন দিক দিয়ে ওনার গুদে আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম। একহাতে ওনার ডান দিকের দুধটা টিপছি আর ওনার উপর প্রায় শুয়ে গিয়ে ক্রমাগত ঠাপিয়ে যাচ্ছি। নরম পাছার ফাঁক দিয়ে গুদে বাড়া ঢুকানোর এক স্বর্গ সুখ পাচ্ছি আমি। কিন্তু আমার রাফ স্যাডিস্ট চোদনের ঠেলায় উনি মাথাটা অস্থির ভাবে নাড়িয়ে যাচ্ছে। খুব একটা আওয়াজ ও করতে পারছে না। ক্রমাগত “উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ” করে যাচ্ছেন। আরো কিছুক্ষন এইভাবে ঠাপানোর পর সায়মা আপু ধনুকের মতো বাঁকা হয়ে স্থির হয়ে গেলেন। এখন আর মাথা ঝাক্কাছেন না। বুঝলাম যে ওনার অর্গাজম হলো। উনি মাথাটা সোফার উপর উপুড় করে ফেলে দিয়ে বললেন,

-“আমি কখনও কারো সাথে সেক্স করে এতো স্যাটিসফাইড হইনি। ইউর স্যাডিস্ট স্টাইল ইজ রিয়েলি এক্সেপশনাল অয়ন।” Bangla Choti Kahini

-“আমিও কখনো কাউকে এভাবে ফোর্সড ফাক করিনি। নাও, উড ইউ লাইক মাই কাম ইনসাইড অর আউট?” ঠাপাতে ঠাপাতে বললাম।

-“ইনসাইড! ইনসাইড! নো কোয়েস্চেন দেয়ার!” office choti golpo 2023

আমি এইবার ওনার হাত ছেড়ে দিয়ে দুইহাত দিয়ে বগলের নিচ থেকে ওনার দুধ দুইটা অসুরের মতো চিপে ধরে খুবই দ্রুত গতিতে ঠাপাতে থাকলাম। তখন উনি ক্রমাগত মোন করেই যাচ্ছেন, “আঃ আঃ আঃ আঃ ফাক মি! ইয়েস! ফাক মি হার্ডার লাইক এ বিচ! রিপ অফ মাই পুসি! উঃ উঃ উঃ উঃ উমমম আহঃ” প্রায় এক মিনিট এভাবে ঠাপানোর পর আমি ছলাৎ ছলাৎ করে ওনার গুদের গভীরে মাল ছেড়ে দিলাম। কিছুক্ষন এইভাবে থেকে আমি ওনার উপর থেকে উঠে গেলাম। সায়মা আপু উঠে বসে কয়েকটা টিস্যু নিয়ে ওনার গুদের মুখে ধরে রাখলেন। আর বললেন,

-“সরি অয়ন। আমি প্রথমে খুব বেশি একসাইটেড ছিলাম। তোমায় ব্লোজব দিতে পারিনি। লেট্ মি ক্লিন দ্যা সুইট মেস অফ ইওর ডিক।”

-‘দ্যাট উইল বি মাই প্লেজার।” বলে আমার ধোনটা ওনার মুখের কাছে ধরতেই চেটেপুটে ওনার আর আমার রসে সিক্ত ধোনটা চেটে পরিষ্কার করে দিলেন।

দুজনেই দ্রুত টিস্যু দিয়ে নিজেদেরকে পরিষ্কার করে যার যার কাপড় ঠিক করে নিলাম। কনফারেন্স টেবিলে গিয়ে ওনার ল্যাপটপটা ব্যাগে ভরে বললেন,

-“অয়ন, খুব বেশি সময় হাতে নেই, তোমাকে শুধু একটা কথাই বলি, আমি সত্যি খুব এনজয় করেছি আজকে।”

-“স্বপ্নের কামদেবীর স্পর্শে আমার এই ছোট্ট জীবন আজ স্বার্থক সায়মা আপু। আপনাকে খুব বেশি ব্যাথা দিই নিতো?”

-“আরে নাহ! আমি তোমার ফোর্সফুল অ্যাক্ট খুব এনজয় করেছি! বললাম তো, তুমি এক্সেপশনাল। থ্যাংক ইউ”

-“ইট ওয়াজ মাই প্লেজার!”

-“আমি তাহলে আগে বের হয়ে যাচ্ছি, তুমি দশ মিনিট পর বের হয়ে যেও, ওকে?”

-“ওকে, নো ইশুজ আপু! আমি এখানেই ওয়েট করবো।”

-“ওকে বায়!” বলে একটা হাসি দিল।

-“বায় আপু! গুড নাইট।”

আমি সায়মা আপুকে বিদায় দিলাম। কালো লেদারের সোফাটা ভালোমত চেক করে দেখলাম কোনো কিছুর অস্তিত্ব আছে কিনা। তারপরেও টিস্যু দিয়ে সোফার মাঝের অংশুটুকু ভালো করে মুছে পুরো রুম আবারো ভালোমত চেক করে বের হয়ে গেলাম।

কর্পোরেট জগৎ – পঞ্চম পর্ব

=============

শিকারী ও শিকার

=============

পরদিন অফিসে গেলাম একটু দেরি করে। ফ্লোরে সবাই চলে এসেছে। সায়মা আপুর ডেস্ক দেখছি খালি। আমি ল্যাপটপ খুলে দেখি ঋতু আপুর ইমেইল। আমার রিপোর্টের উপর কিছু কারেকশান দিয়েছেন। আমি কারেকশান গুলো শুরু করতে করতেই ফারিয়ার টেক্সট এলো,

-“ব্যস্ত?”

-“মাত্রই একটা কাজ শুরু করলাম। কেন?” office choti golpo 2023

-“কখন শেষ হবে?”

-“লাঞ্চের আগেই শেষ হবে, ঘটনা কি?”

-“একটু দেখা করতে পারবে?”

-“এখনই?”

-“হ্যাঁ, হ্যাঁ এক্ষুনি!” কণ্ঠে উত্তেজনা।

-“ওকে, কই তুমি?”

-“আমার ফ্লোরে।”

-“ওকে।”

বুঝলাম না সকাল সকাল এত কিসের ফারিয়ার তাড়া। সিঁড়ি দিয়ে উপরের তলায় উঠতে উঠতে দেখি চৌদ্দ তলার সিঁড়ির শেষ মাথায় ল্যান্ডিং–এ ফারিয়া আমার দিকে পিছন ফিরে দাঁড়ানো। কালো রঙের আঁটসাঁট করে জড়ানো সুতি শাড়ির সাথে পুরো পিঠখোলা লাল রঙের স্লিভলেস ব্লাউজ পরেছে। চুলগুলা সামনে নিয়ে রেখেছে, কানে ম্যাচিং ঝুমকা। হাতে লাল কাঁচের চুড়ি পরেছে। ব্লাউজের দুই বগলের দিক থেকে দুটো লাল ফিতা, ব্রা–এর স্ট্র্যাপ যেখানটায় থাকার কথা সেখানে ফুল করে গিঁট বাধা। একে তো নিচে ব্রা–এর কোনো অস্তিত্ব দেখা যাচ্ছে না, তার উপর সিঁড়ি দিয়ে নিচ থেকে উপরে উঠার সময় ওর ভরাট তুলতুলে ঢেউখেলানো বেঢপ পাছাটা আমার কাছে অন্তহীন জোড়া পর্বতের মতো লাগলো। সিঁড়িতে কারো কোনো সাড়াশব্দ নেই। সিঁড়ির দুটা ধাপ বাকি রেখে দাঁড়ালাম।

ফারিয়ার দুই পাছার উপর দুইহাতে চাঁটি মেরে খোলা পিঠে একটা চুমু খেয়ে বললাম,

-“যেভাবে নাইটক্লাবের হুকার দের মতো দাঁড়িয়ে ছিলে, যদি অন্য কেউ আসতো?”

-“আমি উঁকি দিয়ে দেখেছি তুমি বের হয়েছিলে।” আমার দিকে ঘুরে আমার দুই কাঁধের উপর হাত রেখে বললো।

-“এত সকাল সকাল কি এতো তাড়া তোমার? বড় ক্লায়েন্ট ধরতে যাবে নাকি?”

-“উহু, আজকে মার্কেটিং টিমের ডে আউট, নক্ষত্রবাড়ি রিসোর্টে। আমি কনভয় মিস করেছি। সিএমও আবরার ভাইয়া‘র মিটিং শেষ হলে আমাকে নিয়ে যাবে।”

-“তোমাকে নিয়ে কি ঐখানেই যাবে নাকি ওনার বাসা হয়ে যাবে?” হাসতে হাসতে বললাম আমি।

-“ছিঃ! আমাকে তুমি বুঝি সেরকম মেয়ে ভাবো?” বলে মুখটা ঘুরিয়ে নিলো। আমি আলতো করে ওর গাঢ় লাল ম্যাট লিপস্টিক দেয়া টসটসে ঠোঁটে টুকুস করে একটা চুমু দিয়ে বললাম,

-“দুষ্টুমি করলাম ফারিয়া মনি, রাগ করো কেন? তোমাকে দেখে তো আমার মাথাই টং করে হট হয়ে গিয়েছে, সেক্সী শাড়ি দেখে তোমার আবরার ‘ভাইয়াআআ‘ নিজেকে সামলাতে পারবে তো?”

-“ধ্যাত্তেরি, যতসব ফালতু কথা। বলোনা, আমার অ্যাসটা এই শাড়িতে অনেক সুন্দর লাগছে না?”

-“হুমম লাগছে তো। আমার তো ইচ্ছে হচ্ছে তোমার ‘অ্যাস‘-এ মুখ ডুবিয়ে থাকি।”

-“আজকে সুন্দর করে সেজেছি, কিন্তু তোমাকে না দেখিয়ে যেতে মন চাইলো না।”

নিচ থেকে পায়ের আওয়াজ আসছে। আমাকে ছেড়ে দিয়ে ফারিয়া দ্রুত দরজার ভিতর ঢুকে যাওয়ার সময় বললো,

-“তুমি ডান দিকের করিডোর ধরে শেষ মাথায় পুরোনো সার্ভার রুমে আসো।”

বুঝলাম না ফারিয়ার প্ল্যান কি। ও ঢুকে যেতেই, একটু পর আমিও ভেতরে ঢুকে গেলাম। পুরো ফ্লোর ফাঁকা। দুইজন ছিল, তারা লিফটের দিকে আগাচ্ছে। আমি এদিক ওদিক দেখে চট করে ডান দিকের করিডোর ধরে যেতে লাগলাম। শেষ মাথার রুমটা পুরোনো একটা সার্ভার রুম ছিল। আমি দরজা ঠেলে ভেতরে ঢুকে সার্ভার র্যাকগুলার এদিক ওদিক ফারিয়া কে কোথাও দেখলাম না। হঠাৎ স্টোর রুমের দরজা ফাঁক করে ফারিয়া ডাকলো,

-“এখানে।”

আমি ঢুকতেই ফারিয়া দরজা লাগিয়ে দিল। আমি বললাম, office choti golpo 2023

-“ঘটনা কি আজকে তোমার? এতো হর্নি কেন?” ওর ঠোঁটের লিপস্টিক নষ্ট না করে আলতো করে চুমু দিতে দিতে বললাম।

-“ঘটনা কিছুনা, উপর থেকে দাঁড়িয়ে তোমার বুকের পশম দেখে হঠাৎ আমার গ্রাউন্ডফ্লোরটা ভিজে গিয়েছে। ভাবলাম কুট্টুসটাকে একটু আদর করে যাই।” বলতে বলতে কাঁধ থেকে হ্যান্ড ব্যাগটা নামিয়ে ফ্লোরের উপর রাখলো। আমার সামনে দুই পায়ে ভর দিয়ে বসে বসে প্যান্টের চেইনটা নামিয়ে দিয়ে আন্ডারওয়ার–এর ফুঁটো দিয়ে ঠাঁটানো বাড়াটা কসরত করে বের করে আনলো। হাতের লাল কাঁচের চুড়িগুলো টুংটাং শব্দ করবে বলে, চেপে হাতের দিকে বসিয়ে দিল।

টিং টিং করে লাফানো বাড়াটা মুখে নিতে নিতে ফারিয়া বললো,

-“কুট্টুস দেখি এক্কেবারে রেডি! তারপরেও একটু আদর করে দিই।” বলে ওর ঠোঁট খুলে জিভ বের করে বাড়াটাতে থুতু লাগিয়ে দিতে লাগলো। বাড়ার মুন্ডিটাতে জিভ লাগানোর কারণে আর উপর থেকে ওর দুধের গভীর ক্লিভেজ দেখে আমি দ্রুতই উত্তেজিত হয়ে গেলাম। ওর চুলে আর কানের লতিতে হাত বুলিয়ে দিতে লাগলাম আর এক হাতে ওর ব্লাউজের ভেতর দিয়ে একটা দুধ চেপে ধরে এক আঙ্গুল দিয়ে শক্ত হয়ে যাওয়া নিপলটা রগড়াতে লাগলাম। কিছুক্ষন বাড়াটা আচ্ছামতো চেটে ফারিয়া দ্রুত দাঁড়িয়ে গেল। আমার শার্টের উপরের বোতাম খুলে বুকের পশমগুলোয় আঙ্গুল আর নাক ঘষতে ঘষতে বললো, Chuda Chudi Golpo চুদাচুদি গল্প

-“সময় নেই, নইলে আজকে কুট্টুসটাকে খেয়েই ফেলতে ইচ্ছে করছিল।”

-“তোমাকে দেখেই তো আমার মাল প্রায় বের হয়ে যাচ্ছে ফারিয়া মনি।” বলে ওকে পিছনে ঘুরিয়ে দিলাম। দুইহাতে পাহাড়সম লদলদে পাছার মাংস টিপতে টিপতে ওর খোলা কামুকি পিঠে ধাক্কা দিয়ে সাজিয়ে রাখা কার্টনের দিকে নিয়ে গেলাম। ও দ্রুত হাতে কালো শাড়িটা কোমরের কাছে তুলেতেই দেখলাম ওর অপূর্ব সুন্দর তুলতুলে গোল পাছার চর্বি গুলো ঢেউ খাচ্ছে।

ফারিয়া লাল রঙের একটা জি–স্ট্রিং পরেছে। ও গুদের ঠোঁটের ফাঁকে ঢুকে রসে জবজবে হয়ে যাওয়া জি–স্ট্রিং এর ফিতাটা সরিয়ে দিয়ে কার্টনের উপর দুই হাতে ভর দিয়ে ডগি স্টাইলে দাঁড়িয়ে বললো,

-“দাও, প্লিজ দাও। আমার কুট্টুসটাকে এখানে ভরে দাও!”

আমি চট করে ওর গুদের মুখটায় জমে থাকা রসটুকু জিভ দিয়ে চেটে দিলাম। তারপর আমার বাড়ায় থুতু মাখিয়ে নিয়ে ওর মাংসল গোলাপি গুদের মুখে ঘষতে লাগলাম। office choti golpo 2023

-“এত ঘষাঘষির টাইম নাই এখন!” বলে, ফারিয়া নিজহাতে আমার বাড়াটা ধরে ওর গুদের ফুঁটোয় ঠেকিয়ে দিল। তারপর নিজেই চাপ দিয়ে আমার ঠাঁটানো বাড়াটা ওর গরম গুদে গেঁথে নিয়ে “আউচঃ! উমমম!” করে একটা ছোট্ট শীৎকার দিল। আমি আগপিছ করে ফারিয়াকে ডগি স্টাইলে ঠাপাতে ঠাপাতে ওর মসৃন খোলা পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলাম।

“আঃ আঃ আঃ আঃ! উমম উহঃ আঃ আঃ আঃ! দাও! আরো জোরে জোরে দাও! উমম!” আমার মোটা বাড়াটা ওর টাইট গুদে যাওয়া আসা করতে লাগলো।

ওর পিঠের উপর আমার বুকটা ঠেকিয়ে দিয়ে ওর ঘাড়ের পিছনে দাঁত দিয়ে কামড়ে ধরে বললাম,

-“তোমার বুবস গুলা কি করছে দেখি।” বলে দুইহাত বুকের নিচে নিয়ে গিয়ে ব্লাউজের ভেতর দিয়ে দুধ দুইটা চেপে ধরলাম। ব্রা পরেনি কিন্তু নিপলের উপর পাতলা স্টিকার–এর মতো ব্রেস্ট পেটাল পরে আছে। তাই নিপল গুলো ধরা যাচ্ছে না। স্টিকার–এর উপর দিয়েই দুধ দুইটা চাপতে চাপতে পেছন থেকে আরো দ্রুত লয়ে ঠাপাতে লাগলাম।

-“আহঃ অয়ন সোনা! উঃ উঃ আঃ আঃ আঃ আহঃ আমমম ইশশ।” শীৎকার দিয়ে ওর অর্গাজম হয়ে গেল।

ওর কাঁচের চুড়ির টুং টাং আওয়াজ আর ঝুলে থাকা গলার মালাটার ঝির ঝির আওয়াজে আমার মাথাটা মাতাল হয়ে যাচ্ছিল। মাধ্যাকর্ষণের টানে ঝুলে থাকা তুলতুলে দুধ দুইটা ডলতে থাকার কারণে আর ওর নরম দশাসই পাছার নরম মাংসের চাপে আমার মাল ধোনের মুখে চলে এসেছে। বললাম,

-“পিল অর নো পিল?”

-“পিল! পিল! কাম ডিপ ইন মাই পুসি!”

তীব্র গতিতে ধোনটা ওর গুদে চালাতে চালাতে গুদের ভিতরে ঠেসে ধরে ফিনকি দিয়ে বিচিতে জমে থাকা মালগুলো ভিতরে ঢেলে দিলাম।

-“আহঃ! আমার বেরিয়ে গেল।” বলে বাড়াটা গুদ থেকে বের করে আনতেই ওর গুদের দেয়াল বেয়ে আমার থকথকে সাদা বীর্য চুইয়ে ফ্লোরের উপর পড়তে লাগলো।

-“আমি কুট্টুসটাকে খাবো!” বলে শাড়ি উঠিয়ে রেখেই দুই পায়ে ভর দিয়ে আমার সামনে বসে পড়ে আমার ধোনটাকে মুখে নিয়ে নিয়ে চেটেপুটে পরিষ্কার করে দিতে লাগলো। তখনও আমার মাল ফারিয়ার গুদ চুঁয়ে টপ টপ করে মেঝেতে পড়ছে।

আমি বললাম, office choti golpo 2023

-“তোমার লিপস্টিক?”

-“আবার দিয়ে নিব।” বলতে বলতে বিচি দুটোকে একহাতে নিয়ে আলতো আদর করতে করতে আমার বাড়াটা একদম পরিষ্কার করে দিল। ও হ্যান্ড ব্যাগ থেকে টিস্যু নিয়ে মুছতে মুছতে বললো,

-“যাক, আজকে সারাটা দিন আমার শান্তিতে কাটবে। তোমাকে সকালেই না পেলে রাতে এসে কুট্টুসটাকে আজ চিবিয়ে খেতাম।”

-“হুমম, দেখো আবার রিসোর্টে গিয়ে বাকি সবার মাথা খারাপ করে দিও না। যেই শো–রুম সাথে করে নিয়ে যাচ্ছ! সাথে আবার জি–স্ট্রিং তার উপর নিপল স্টিকার! পুরাই কামদেবী!”

-“একদম ফালতু কথা বলবা না! কুট্টুসটাকে এতো আদর করি বলে ভেবোনা আর কেউ চান্স পায় আমার ধারে কাছে। ডোন্ট থিঙ্ক আ‘ম আ কর্পোরেট বিচ!” ফারিয়ার ফোনে টেক্সট এলো। দ্রুত আবরার ভাইকে রিপ্লাই দিয়ে বললো,

-“শিট! আবরার ভাই নিচে নেমে গেছে! আমি যাচ্ছি, ফোনে কথা হবে, ওকে? আর আমার কুট্টুসটাকে দেখে রেখো।”

-“হুমম দেখে রাখবো, যেন এখানে সেখানে মুখ না দেয়।”

-“অসভ্য একটা! বায়!” বলে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে একটা কিস দিয়ে স্টোর রুম থেকে বেরিয়ে গেল।

কর্পোরেট জগৎ – ষষ্ঠ পর্ব

ডেস্কে ফিরে এসে দেখি কয়েকটা ফেরেরো রোশার কোকোনাট ক্যান্ডি। ল্যাপটপ খুলে দেখি সায়মা আপুর ম্যাসেজ,

-“থ্যাংকস ফর দ্যা রিপোর্ট! আ স্মল টোকেন অভ গ্র্যাটিচিউড লেফট অন ইওর টেবল।” লিখে ধন্যবাদ দিলেন আমাকে।

-“মাই প্লেজার আপু!” রিপ্লাই দিয়ে রাখলাম। কিন্তু মালটা কই? এখনো একবারও দেখলাম না। নিশ্চয়ই কোনো বসের কাছে ঘুর ঘুর করছে কর্পোরেট বিচের মতো।

সন্ধ্যা পর্যন্ত হাতে খুব একটা কাজ নেই। সার্ভারে কিছু টুকটাক কাজ করে আর গেম খেলে দিনের বাকি সময়টা কাটিয়ে দিলাম। প্রায় ৭টা বাজে, বের হওয়ার প্রস্তুতি নিচ্ছি, তখন আমার ফোনে অপরিচিত নাম্বার থেকে ইংরেজিতে লেখা একটা টেক্সট আসলো,

-“তুমি কি অফিস থেকে বের হয়ে গিয়েছো?” নাম্বারটা আমাদের অফিসিয়াল সিরিজের নাম্বার। সাথে সাথে খুঁজে দেখলাম, ঋতু আপুর নাম্বার এটা। আমি উত্তর দিলাম,

-“না আপু, এখনও অফিসে। কিছু লাগবে?” কিছুক্ষন পর উনি উত্তর দিলেন,

-“আমার তোমার সাথে একটা জরুরি মিটিং করা লাগবে।”

-“কোন ফ্লোরে আসবো আপু?”

-“অফিসে না, আমি এখন র্যাডিসনে। তোমার গাড়ি আছে?”

-“আমার বাইক আছে, তবে আজকে আনিনি।”

-“ওকে, আমি তোমাকে একটা নাম্বার টেক্সট করে দিচ্ছি, আমার ড্রাইভারের নাম্বার, মিলন তোমাকে অফিস থেকে নিয়ে আসবে। ও গিয়ে তোমাকে ফোন দিবে। তোমার ল্যাপটপ তো সাথেই আছে, তাই না?”

-“জ্বি আপু।” বাংলা চোদার গল্প

-“ওকে, আসো তুমি তাহলে।”

-“জ্বি আপু।” office choti golpo 2023

মাঝে মাঝে আমাদের ব্রেকফাস্ট মিটিং অফিসের বাইরে হয়। বা কখনও কখনও সন্ধ্যার পর দুই এক জন বিগ বস্-এর সাথে ওনাদের ক্লাবে গিয়েছি। কিন্তু হুট্ করে এরকম ভাবে তো কখনও কেউ মিটিং–এ ডাকেন না। বুঝতে পারছি না, উনি কি শুধু আমাকেই ডেকেছেন, নাকি আরো কেউ থাকবে মিটিং–এ। ফারিয়া ফোন দিল,

-“আমাদের অফিসে আসতে আর ঘন্টাখানিক লাগবে। তুমি কই?”

-“অফিসে এখনও, একটু ভেজালে আছি।”

-“কি, কোনো কাজ বাকি?”

-“উঁহু, ঋতু আপুর সাথে একটা মিটিং আছে।”

-“এখন মিটিং?”

-“হুমম, র্যাডিসনে যেতে বলেছেন।”

-“বলো কি! ওকে যাও তাহলে, আর আমার কুট্টুসটাকে সাবধানে রেখো। কারো যেন নজর না লাগে, হি হি হি।”

-“আমি আছি চাকরির চিন্তায় আর তোমার মাথায় ঘুরছে কুট্টুস! ওকে, পরে কথা হবে, বায়।

-“ওকে, বায়।” ফোন কেটে দিল ফারিয়া।

জ্যাম ঠেলে আসতে ড্রাইভারের আধা ঘন্টা লেগে গেলো। আমি গাড়িতে উঠে ভাবছি, কি এমন কারণ থাকতে পারে যে উনি আমাকে অফিসের বাইরে হঠাৎ মিটিং–এ ডেকেছেন। কারণ, ওনাদের লেভেলের কেউ আমার মতো সাধারণ একজনের সাথে মিটিং করতে চাচ্ছেন, ব্যাপারটা ঠিক বুঝতে পারছিনা। এইসব সব চিন্তা করতে করতে চলে এলাম র্যাডিসনে। টেক্সট দিলাম আপুকে,

-“আপু, আমি লবিতে।”

-“টপ ফ্লোরে সিগার বারে চলে আসো।”

-“ওকে আপু।” বলে আমি লিফটের দিকে গেলাম। চিন্তা করছি, আপু যেহেতু বারে, তার মানে উনি হয়তো একা না, সাথে কেউ আছে। কিন্তু কে থাকতে পারে? আমাদের ডিপার্টমেন্ট এর কেউ? নাকি এইচ আর এর কেউ। আর মিটিং–টাই বা কি নিয়ে। এইসব চিন্তা মাথায় শুধু ঘুরছেই।

লিফট থেকে নেমে বারের ভেতরে ঢুকে খুঁজতে লাগলাম। শেষের দিকে একটা টেবিলে দেখলাম ঋতু আপুর মুখোমুখি একজন মহিলা বসা, ওনার মতোই বয়স। টেবিলটার তিন পাশে তিনটা সিঙ্গেল উঁচু সোফা আর এক পাশে কাচের দেয়াল দিয়ে বাইরে দেখা যাচ্ছে। ওনারা দুইজন মুখোমুখি বসেছেন। এদিকে পিছন করা চেয়ারটা খালি। বুঝলাম না, আর তো কেউ নাই। তাহলে শুধু আমার সাথে কি মিটিং করবে ঋতু আপু? যাই হোক একটু আগাতেই দুজনকেই সাইড থেকে একটু ভালো মতন দেখতে পেলাম। ঋতু আপুর উল্টা পাশের আপুটার কামনাময়ী মোটাসোটা দেহ চোখে পড়লো। উনি পরেছেন মেরুন মোটা বর্ডার দেয়া নেভি ব্লু কালারের কামিজের সাথে সাদা সিগারেট প্যান্ট আর মিডিয়াম হিল জুতো। বাম হাতে লাল রঙের একটা ককটেলের গ্লাস ধরা। বেশ মাদকতাময় আকর্ষণীয় চেহারা। ওনার বেশ ভারী বুক আর নিতম্বের তুলনায় কোমরটা অনেক সরু। আর ঋতু আপু পরেছেন ম্যাজেন্টা প্রিন্টেড শর্ট কামিজের সাথে ডার্ক ব্লু ডেনিম। ওনার বাম হাতে ধরা একটা ভদকা অথবা কোনো ককটেলের গ্লাস আর ডান হাতে জ্বলন্ত সিগারেট। দুজনের কারোরই কোনো ওড়না নেই। কি নিয়ে যেন দুজনেই হাসছিলেন।

আমি ওনাদের টেবিলে গিয়ে বললাম,

-“স্লামালিকুম আপু।”

-” ওহ, অয়ন! চলে এসেছো তাহলে, এখানটায় বস।” বললেন ঋতু আপু।

-“ল্যাপটপ খুলবো আপু?” বসতে বসতে বললাম। office choti golpo 2023

-“ল্যাপটপ এখন আর লাগবে না। পরিচিত হয়ে নাও, ও হচ্ছে তিথি। আমার পুরোনো কলিগ, এখন একটা টেলিকমের সিনিয়র মার্কেটিং ম্যানেজার। আর, তিথি, ও হচ্ছে, অয়ন। ওর কথাই তোমাকে বিকেলে বলেছিলাম।”

-“হাই অয়ন। নাইস মিটিং ইউ।”

-“হ্যালো আপু। প্লেজার মিটিং ইউ টু আপু।”

-“তোমার সাথে ফোনের ইয়ারফোন আছে?” ঋতু আপু বললেন।

-“আছে।”

ঋতু আপু ওনার ফোনটা হাতে নিলেন,

-“তোমাকে মাত্রই একটা লিংক টেক্সট করেছি, পেয়েছ নাকি দেখতো?”

-“এই মাত্র আসলো আপু।”

-“ওকে, ইয়ারফোনটা কানে দিয়ে লিংকটা একটু খেয়াল করে দেখে আমাকে বলো।।”

আমি লিংকটা ওপেন করার চেষ্টা করছি, একটা এমপিফোর ফাইল এর ড্রপবক্স লিংক। কানে ইয়ারফোন দিয়ে ১০০ মেগাবাইটের ফাইলটা ডাউনলোড করতে লাগলাম ফোনে। আর ওনারা দুজন কথা বলতে লাগলেন,

-“বুঝলা তিথি, অয়ন হচ্ছে একেবারে আমাদের আগের অফিসের সাইমনের মতো। খুব কাজের ছেলে।”

-“সাইমন কোথায় এখন জানো নাকি ঋতু?”

-“শেষ পর্যন্ত শুনেছি ও অস্ট্রেলিয়া সেটেল হয়েছে। ওখানেও টেলিকমে জব করে।”

-“তুমি না মাত্রই জয়েন করেছ? অয়ন–কে খুঁজে বের করলে কিভাবে?”

-“তোমার মনে আছে তিথি, সাইমনকে কি আমরা খুঁজে পেয়েছিলাম? সাইমনই তো তোমাকে আমাকে খুঁজে পেয়েছিল। হা হা হা।”

-“হা হা, সেটা অবশ্য ঠিক বলেছ।”

-“আর, অয়ন যেমন স্মার্ট আর হ্যান্ডসাম ছেলে, ওর উপর তো আমাদের চোখ পড়বেই!” বলে দু‘জন হাসতে লাগলেন।

-“লিংকটা দেখেছ অয়ন?” জিজ্ঞেস করলেন ঋতু আপু।

-“মাত্রই ডাউনলোড হয়েছে, দেখছি।” ঋতু আপুর কথা বার্তা আমার মাথায় কিছুই ঢুকছে না, ওনাদের কথার লাইনটাই ধরতে পারছি না, সাইমন কে?। কান গরম হয়ে যাচ্ছে। উনি আমার থেকে অন্ততঃ ১০ বছরের বড় হবেন, আমি হ্যান্ডসাম মানে কি?

এইসব চিন্তা করতে করতে লিংকটা ওপেন করলাম, একটা ভিডিও ফাইল, সাউন্ড বাড়িয়ে দিলাম। স্ক্রিনটা কালো হয়ে আছে, একটু পর যা দেখলাম, তাতে আমার দেহের রক্ত ২০০ মাইল গতিতে ছুটতে লাগলো। ইয়ারফোনে শুনছি,

-“ইউ স্ট্রিট হোর! আজকে তোকে আমি এমন শিক্ষা দেবো, যে তুই বাকি জীবন আমার কেনা দাসী হয়ে থাকবি! ইউ উইল বি মাই বিচ!”

-“নো! নো! লিভ মি অ্যালোন! প্লিজ! ডোন্ট!”

-“আই ওন্ট! ইউ উইল ফিল টুডে হাও এ ফিলথি হোর লাইক ইউ শুড বি ট্রিটেড!”

-“না প্লিজ অয়ন, প্লিজ প্লিজ প্লিজ! লিভ মি! আমার জীবনটা নষ্ট করে দিও না প্লিজ!”

office choti golpo 2023

-“আই ওন্ট! ইউ উইল ফিল টুডে হাও এ ফিলথি হোর লাইক ইউ শুড বি ট্রিটেড!”

-“না প্লিজ অয়ন, প্লিজ প্লিজ প্লিজ! লিভ মি! আমার জীবনটা নষ্ট করে দিও না প্লিজ!”

কর্পোরেট জগৎ – সপ্তম পর্ব

আমি প্রায় অজ্ঞান হয়ে যাওয়ার মতো হয়ে গেলাম। আমার দুইহাত অ্যালঝাইমার্স রোগীদের মতো কাঁপতে লাগলো। সেদিন সায়মা আপুর সাথে সেক্স করার একটা ৩ মিনিটের ক্লিপ।

কনফারেন্স টেবিলের উপর থেকে করা, অবশ্যই সায়মা আপুর ল্যাপটপ থেকে করা। সব শব্দ স্পষ্ট শোনা যাচ্ছে না, শুধু যেগুলো উনি স্যাডিস্ট সেক্স এর অভিনয় করতে গিয়ে ইচ্ছে করে জোরে বলেছেন সেটুকুই শোনা যাচ্ছে।

আর আমি যে জোর করে ওনার সাথে ধস্তাবস্তি করে সেক্স করছি সেটুকু দেখা যাচ্ছে। এর পর সায়মা আপুকে প্রথম ঠাপটা চিৎকার দিয়ে বলছে, New Bangla Choti Kahini

-“আআআআআঃ নো!” এখানেই ক্লিপটা শেষ হয়েছে।

আমার হাতে ধরা ফোনটা তখনও কাঁপছে। পা দুইটাও একটু একটু কাঁপছে। আমি তখনও ফোনের কালো স্ক্রিনের দিকে মাথা নিচু করে তাকিয়ে আছি। ঋতু আপু বললেন,

-“এত নার্ভাস হয়ে যাচ্ছ কেন? টেইক ইট ইজি, বয়!”

আমি তখন নিচে তাকিয়ে আছি। ওনার দিকে তাকাতে সাহস পাচ্ছি না। তিথি আপু ওয়েটারকে ডাকলেন। আমাকে জিজ্ঞেস করলেন,

-“ভদকা, হুইস্কি অর ককটেল, কি অর্ডার করবো তোমার জন্য, অয়ন?” আমি তখনও চুপ করে আছি। কনকনে এসির বাতাসেও আমি চৈত্রের দুপুরের মতো ঘেমে গিয়েছি। দ্রুত আমার মাথায় চিন্তা চলছে। ট্র্যাপটা কার? সায়মা‘র নাকি ঋতু আপুর? সায়মা আমাকে ফাঁসাচ্ছে, নাকি ঋতু আপু আমাকে ভয় দেখাচ্ছেন? আমি চিন্তা করে দেখলাম, এখানে অনেক কিছু জড়িত, আমাকে একটু স্বাভাবিক ব্যবহার করতে হবে। আমার ভাব দেখে মনে হচ্ছে এখন আমি অপরাধী। কিন্তু আসলে তো তা–নয়। চিন্তা করতে লাগলাম কি কি প্রমান আছে আমার কাছে। office choti golpo 2023

তিথি আপু ওয়েটারকে ডেকে বললেন,

-“আমাদের দু‘জনকে রিফিল করে দেন, আর স্যারের জন্য একটা ভদকা উইথ লাইম নিয়ে আসেন।”

-“হুইস্কি অন দ্যা রক প্লিজ।” জড়তা ছাড়া বলে, তিথি আপুর দিকে তাকালাম। আমাকে এখন ঘুরে দাঁড়াতে হবে।

-“ওকে, তাহলে এই স্যারের জন্য হুইস্কি অন দ্যা রক আর আমাদের রিফিল নিয়ে আসেন।” তিথি আপু অর্ডার করে ঋতু আপুকে বললেন,

-“আজকে কিন্তু সবকিছু অন মি। তুমি আর কিছু অর্ডার করতে চাও ঋতু?”

-“নাহ, আ‘ম ফাইন ফর নাও।”

-“তো অয়ন, তুমি কি এই ব্যাপারে এখন কথা বলতে চাও?” ঋতু আপুর আমাকে জিজ্ঞেস করলেন।

-“জ্বি, কি জানতে চান আপু বলেন। যদিও আপনি আমাকে যা দেখাচ্ছেন, এটা একটা অভিনয়। ব্যাপারটা মিউচুয়ালি হয়েছিল। ফোর্সড অংশটুকু সায়মা আপুর ফ্যান্টাসি বা প্ল্যান ছিল। এখানে কিন্তু আর কিছু নেই।” সোজা হয়ে বসে ঋতু আপুর দিকে তাকিয়ে বললাম।

-“সেটা শুধু তুমি, সায়মা আর আমি জানি, আর কেউ কিন্তু সেটা জানেনা। আমি তোমাকে একটু টেকনিক্যালি বুঝিয়ে দিই। নাম্বার ওয়ান, অ্যাক্টটা দেখা যাচ্ছে ফোর্সড, যেটা খুব সহজেই থানা পুলিশ প্রমান করতে পারবে, সো, ইউ আর ডান। টু, ইন্সিডেন্টটা হয়েছে অফিসের ভিতরে, যেটা অফিস কোনো ধরণের টলারেট করবে না, সো, ইউ উইল বি ফায়ার্ড। থ্রি, এখানে পুরো প্ল্যানটা আমার, ক্লিপের বাকি অংশটুকুও আমার কাছে আছে, সেজন্য সায়মা আমার কথার বাইরে যেতে পারবে না, সো, ইউ হ্যাভ নো ব্যাকআপ। আর, ফাইনালি, তোমাকে আমি আসলে কোনো বিপদে ফেলতে চাচ্ছি না, শুধু তোমার একটু কো–অপারেশন চাচ্ছি। তুমি হয়তো কর্পোরেট জগতের অন্ধরকার দিকটা এখনও দেখোনি। কিন্তু আমি বলবো, এটা তোমার ক্যারিয়ারের একটা গুরুত্বপূর্ণ টার্নিং পয়েন্ট। এখন তুমি আমাকে বলো, তুমি কি মিউচ্যুয়ালি আমাকে কো–অপারেট করতে চাও, নাকি তোমার অন্য কোনো প্ল্যান আছে?”

আমার মাথায় এতক্ষনে সব দিনের আলোর মতো পরিষ্কার হয়ে গেল। ঋতু আপু সায়মাকে হয়তো প্রোমোশনের টোপ ফেলে আমার জন্য ফাঁদটা তৈরী করেছেন। সেজন্যই সায়মা আপু আমাকে দিয়ে সেদিনের সেই নাটকটা সকাল থেকে সাজিয়েছিল। আর প্রথম দিনে আমার লোলুপ দৃষ্টি দেখে ঋতু আপু বুঝেছেন আমি ওনার ফাঁদের জন্য উপযুক্ত ক্যান্ডিডেট। কিন্তু উনি কো–অপারেশন বলতে কি বুঝতে চাচ্ছেন? আমি বললাম, office choti golpo 2023

-“আপু, আমি বুঝতে পারছি, আমার হাতে খুব বেশি অপশন নেই। কিন্তু আমি কিভাবে বুঝবো, আমি আপনাকে কো–অপারেট করলে আপনি আমাকে পরেও আবার বিপদে ফেলবেন না?”

-“সত্যি বলতে কি অয়ন, সবসময় মনে রাখবা, একবার গুলি বেরিয়ে গেলে যেমন ফেরত আসে না, তেমনি তুমি যা করে ফেলেছ, তার থেকে পিছনে ফিরে যাওয়ার কোনো টাইম মেশিন তোমার কাছে নেই। আমার মুখের কথাই তোমাকে বিশ্বাস করতে হবে। তবে আমি বলছি, আমি তোমাকে কোনো বিপদে ফেলবো না। ইউ ক্যান রিলাই অন মি।”

-“ঠিক আছে, আমি আপনাকে বিশ্বাস না হয় করলাম, কিন্তু সায়মার ল্যাপটপে তো এখনো আছে।”

-“সায়মার ল্যাপটপের হার্ড ডিস্ক আমি নিজে থেকে আইটি–কে দিয়ে ক্রাশ করিয়েছি। এই কপিটা শুধু মাত্র আমার কাছে আছে। আর শুধু তোমার কাছে কিছুটা আছে, আশা করবো, তুমি সেটা মুছে ফেলবা। ঐটা তোমার বিরুদ্ধে এভিডেন্স, এটা নিশ্চয়ই বুঝতে পারছো?”

আমার মাথায় দ্রুত চিন্তা চলছে, সত্যি বলতে এখান থেকে বের হওয়ার আর কোনো উপায় নেই। আমার হাতে যা আছে, তাতে একমাত্র সায়মাকে ডুবানোর চেষ্টা করা যায়, কিন্তু তাতে আমার কোনো লাভ নেই, রিস্ক অনেক। উনি খুবই পাকা খেলোয়াড়, সব দরজা বন্ধ করেই আমাকে খাঁচায় পুরেছেন। জানিনা কতদিন ওনার হাতের পুতুল হয়ে থাকতে হবে। বললাম,

-“ওকে আপু, কি করতে হবে আমাকে বলেন।”

-“গুড বয়। সিগারেট?” বলে সিগারেট–এর প্যাকেটটা এগিয়ে দিলেন। আমি একটা সিগারেট নিয়ে হুইস্কির গ্লাসটা তুলে নিলাম। তিথি আপু আমার সিগারেটটা ধরিয়ে দিলেন।

ঋতু আপু বলতে লাগলেন, office choti golpo 2023

-“আমি তোমাদের সিএসও রুমন ভাই–এর খুবই সিরিয়াস কিছু কন্ডাক্ট বের করেছি, কিন্তু আমার কাছে কোনো এভিডেন্স নেই, তাই বোর্ডে ওনার টার্মিনেশনটা তুলতে পারছি না। তুমি আমাকে সেসব জোগাড় করে দিবে। পুরোনো ইমেইল, ডেটা ইত্যাদি। কারণ একমাত্র তোমার কাছেই তোমাদের ডিপার্টমেন্ট–এর সমস্ত ডেটা‘র এক্সেস আছে। ডান?” একটা মুচকি হাসি দিয়ে বুঝিয়ে দিলেন, আমার কাছে আসলে ওনার পার্মিশনের কিছু নেই। উনি যা বলবেন, আমি বাধ্য ছেলের মতো তা–ই করে যাবো। আমি বললাম,

-“ডান।” বলে এক চুমুকে হুস্কির গ্লাসটা শেষ করে একটা ছোট বরফের টুকরা মুখে ঢুকিয়ে নিলাম।

তিথি আপু‘র কথায় মনে পড়লো, এখানে আরো একজন উপস্থিত,

-“আরেকটা অর্ডার করবো তোমার জন্য, অয়ন?”

-“না আপু, থ্যাংকস।”

-“আমি তোমার বস্ নই, তুমি আমাকে তিথি ডাকতে পারো। তোমার মতো হ্যান্ডসাম ছেলে আপু আপু করলে নিজেকে বুড়ি বুড়ি মনে হয়। হা হা হা। যাই হোক, ঋতু, তোমার কি অয়নের সাথে কাজ শেষ? আজকে আমাদের হবে?”

-“হুমম, অয়নের সাথে আমার কাজ শেষ।” বলে ওনার গ্লাস টা এক চুমুকে শেষ করে ফেললেন। সিগারেটটা অ্যাষ্ট্রেতে গুঁজে দিয়ে আমাকে বললেন,

-“আমি তাহলে তোমাকে রাতে ইমেইল করবো আমার কি কি লাগবে, আর আমাদের সিইও–কে সিসি–তে রাখবো। তুমি বুঝে শুনে কাল অফিস শেষ হওয়ার আগে আমাকে রিপ্লাই দিও, ওকে?”

-“ওকে আপু, আমি কি তাহলে এখন উঠবো?” অ্যাষ্ট্রেতে সিগারেট নিভাতে নিভাতে বললাম।

-“তোমার প্রোফাইলে তো দেখলাম তুমি আনম্যারিড, তোমার রাতে আর কোনো প্ল্যান আছে?” office choti golpo 2023

-“আজকে সন্ধ্যায় আর কোনো প্ল্যান নেই। বাসায় যাবো এখন।” মনে মনে বললাম, তুমি একটা রাস্তার খানকি মাগী, আমার কাছে আর ভনিতা না করে সরাসরি বলোনা কি চাও। আমাকে তো তোমার কেনা গোলামে পরিনত করেছ।

-“তুমি তাহলে তিথির সাথে যাও, ও তোমার সাথে কিছুটা সময় কাটাতে চাইছিল। তুমি আজ সন্ধ্যা থেকে যথেষ্ট ম্যাচিউরড হয়ে গিয়েছো, ইউ ক্যান হ্যান্ডেল হার। অলসো, ওয়েলকাম টু রিয়েল কর্পোরেট ওয়ার্ল্ড।” আমি ওনার কথার উত্তরে আর কিছু বললাম না। শুধু একটু হাসলাম। ঋতু আপু বললেন,

-“ওকে, তিথি, অয়নকে তোমার কাছে রেখে যাচ্ছি। ওকে একটু ড্রপ করে দিও। আমি তাহলে উঠছি। গুড নাইট বোথ।”

-“গুড নাইট, ঋতু, অ্যান্ড থ্যাংকস!” হেসে বললেন তিথি আপু।

-“গুড নাইট আপু।” বললাম আমি। মাথার উপর দিয়ে এতক্ষন অনেক ধকল গিয়েছে। তিথি আপু কি চায় আমার কাছে? বললেও তো এখন চুদতে পারবো না ওনাকে। যদিও ওনার শরীরটা দেখে প্রথমে গরম হয়ে গিয়েছিলাম। কিন্তু আমার কোনো শক্তি অবশিষ্ট নেই।

কর্পোরেট জগৎ – অষ্টম পর্ব

তিথি আপুই শুরু করলেন,

-“তুমি কি একটু রিলাক্স করতে চাও? র্যাডিসনের ভালো স্পা আছে। বুঝতে পারছি আজকে সন্ধ্যাটা তোমার জন্য খুব একটা ভালো যাচ্ছে না। কিন্তু শোনো অয়ন, আমি তোমার বস্ নই, একজন অভিজ্ঞ বন্ধু হিসেবে বলছি, তুমি ঋতু–কে নিয়ে কোনো টেনশন করো না। ও তোমার কোনো ক্ষতি করবে না। শুধু ওর কাজগুলো করে দিলে ও তোমাকে ঘাটাবে না। ঋতু খুবই প্রফেশনাল।”

-“আপনি আমার সাথে সময় কাটাবেন, এটাও কি প্রফেশনাল?”

-“তুমি প্লিজ আমাকে তুমি করে বলো, তারপর তোমার উত্তর দিচ্ছি।”

-“আচ্ছা ধরেন বললাম।”

-“এখনও কিন্তু বলছো না!” office choti golpo 2023

-“আচ্ছা তিথি কি চাও আমার কাছে তুমি?” এমন একজন বড় মানুষকে এক ধাক্কায় তুমি বলতে কিছুটা অসংকোচ হচ্ছিল। কিন্তু ঋতু আপু ঠিকই বলেছেন, এখন নিজেকে অনেক ম্যাচিউরড মনে হচ্ছে। কি আর হবে? আবার কোনো ফাঁদে পড়বো? তিথি আপুর নিশ্চয়ই আমাকে আর কোনো ফাঁদে ফেলার প্রয়োজন নাই। ঋতু আপুকেই উনি ব্যবহার করবেন আমার জন্য।

-“তুমি চলো আমার সাথে, আমি খুলে বলছি।“উনি ওয়েটারকে ডেকে নিচু স্বরে কিছু বললেন, ওয়েটার এসে একটা কি–কার্ড দিয়ে গেল টেবিলে।

-“লেটস গো অয়ন, চিয়ার আপ ম্যান! তোমাকে দেখে তো মনে হচ্ছে তোমার বৌ মারা গিয়েছে। হা হা।”

আমার তখন কিছুই ভালো লাগছিল না। তিথি সামনে যাচ্ছে সরু কোমরের ওপর ওর বিশাল পাছা আর টাইট দুধ গুলো ঝাঁকি দিয়ে, কিন্তু কেন যেন কিছুতেই কিছু ভালো লাগছিল না। নিজেকে কেমন জিগালো মনে হচ্ছিল। আমি তো এই মুহূর্তে একজন জিগালো–ই। আমাকে পুতুল বানিয়ে সুতা নিয়ন্ত্রন করছেন ঋতু আপু। ঘড়িতে তখন প্রায় পৌনে নয়টা বাজে। তিথি‘র সাথে রুমে ঢুকে দেখলাম দুই পেগ হুইস্কি আর এক পেগ ভদকা টেবিলে রাখা। চিন্তা করলাম, মনটাকে একটু রিলাক্স করি। তাই আমি সোফায় বসে হুইস্কির গ্লাসটা তুলে নিলাম। তিথি রুমের দরজা লক করে ওয়াশ রুমে ঢুকে গেল। তিথির বুক কম করে হলেও ৩৮ ডাবল ডি হবেই, আর পাছাটা কম করে হলেও ৪০ কি ৪২ ইঞ্চি হবে। তিথিকে ঠিক মোটা বলা যায় না, কারণ প্রচন্ড কামুকি লাগে একমাত্র ওর সরু কোমরের জন্য। কোমরটা খুব বেশি হলে ৩৫ ইঞ্চি হবে। কিন্তু এই বিশাল দেহের মাগী–কে চোদা আজকে আমার জন্য অসম্ভব। আমার ভালো দিনে হয়তো ওকে ডগি স্টাইলে ঠাপাতে পারতাম, কিন্তু আজকে কিছুতেই মুড্ আসছে না।

তিথি ওয়াশরুম থেকে বের হয়ে বললো,

-“তোমার জন্য দুইটা গ্লেনফিডিচ অর্ডার করেছি। তুমি আজকে আমার গেস্ট। ড্রিংক ঠিক আছে?”

-“হ্যাঁ ঠিক আছে।” তখনও মনমরা আমি। উনি ভদকার গ্লাসটা তুলে নিয়ে বিছানায় পায়ের উপর পা তুলে বসলেন। ওনার নগ্ন পা দেখা যাচ্ছে। বাথরুমে গিয়ে স্যালোয়ারটা খুলে এসেছেন। হঠাৎ আমার খুব ইচ্ছে হলো উনি কি কালারের পেন্টি পরেছেন সেটা দেখার। মাথায় টেনশনের মধ্যেই এমন একটা চিন্তা আসায় আমি একটু মুচকি হাসলাম।

-“মজার কি হলো, শুনি? এখনো বলছি, আমি তোমাকে কোনো ফোর্স করবো না, তুমি না চাইলে এখনো সময় আছে, আমরা চলে যেতে পারি।” office choti golpo 2023

-“কিছুনা। তোমার পেন্টির কালার টা কি জানতে ইচ্ছে হচ্ছিল হঠাৎ।

একথা শুনে তিথি উঠে এসে সোফার হাতলে বসে আমার চুলে হাত বুলিয়ে দিয়ে বললো,

-“তুমি নিজেই দেখে নাও না, অয়ন।” বলে একটা নগ্ন পা আমার দুই পায়ের মাঝখানে নিয়ে আসলো। পায়ে পাতলা অস্পষ্ট পশম। আমার শার্টের উপরের দুইটা বোতাম খুলে দিয়ে আমার বুকের পশমে হাত বুলাতে লাগলেন। তিথির শরীর থেকে মাদকতা জাগানো পারফিউমের গন্ধ আসছে। আমি ওর নগ্ন উরুতে একটা চুমু খেলাম। তিথি বললো,

-“এভাবে হবে না, তুমি বিছানায় আসো, কথা দিচ্ছি, তোমার কোনো পরিশ্রম করতে হবে না আজকে। তোমার মন ভালো করার সব দায়িত্ব আমার। এসো।” ওর ভদকার গ্লাসটা সাইড টেবিলে রেখে আমাকে দুই হাত তুলে দাঁড়া করিয়ে দিল। কামুকি পারফিউমের গন্ধে ধোনটা আস্তে আস্তে সাড়া দিতে লাগলো।

-“তুমি কিচ্ছু করবে না, সব আমাকে করতে দাও প্লিজ।” বলে আমার জুতা খুলে প্যান্ট নামিয়ে দিল। আন্ডারওয়্যার এর উপর দিয়ে ধোনটার গন্ধ শুকে মুন্ডিতে একটা চুমু দিল। আমি হুইস্কির গ্লাস নামিয়ে রাখলাম। শার্টের বোতাম খুলে শার্টটা খুলে ফেলল। আমি শুধু আন্ডারওয়্যার পরে আছি। বললো,

-“তোমার ড্রিংক শেষ করতে চাও?”

আমি একটানে বাকিটুকু খেয়ে নিলাম। মাথাটা একটু ঝিম ধরেছে। কেমন নেশা নেশা লাগছে পরিবেশটা। আমি আমাকে ওর হাতে ছেড়ে দিলাম।

আমাকে বিছানায় শুইয়ে দিয়ে ও আমার বুকের দুইপাশে হাঁটু গেঁড়ে বসলো। জামাটা খুলে ফেললো। ওর শরীরে চেপে বসে থাকা সাদা হিপস্টার পেন্টি আর হাফকাপ ব্রা–টা আমার সামনে উন্মুক্ত হয়ে গেল। ডাঁসা ডাঁসা ৩৮ ডাবল ডি সাইজের হাঁসফাঁস করতে থাকা দুধজোড়া ব্রা–য়ের কাপড়টুকু ছিড়ে বেরিয়ে আসতে চাইছে। অল্প মেদবহুল পেটের মাঝে প্রায় এক ইঞ্চি চওড়া সুগভীর নাভী। ওর সরু কোমরটা হঠাৎ করেই বড় হয়ে বিশাল এক পাছা তৈরী করে কলাগাছের মতো উরুতে গিয়ে শেষ হয়েছে। ওর অল্প অল্প মেদবহুল শরীরের প্রতি প্রচন্ড নেশা ধরে গেল। ওর দুই দুধের খোলা জায়গাটায় হাত বুলাচ্ছি। আমার নাকের কাছে ওর গুদটা নিয়ে এসে বললো,

-“দেখোনা, আরো কাছ থেকে দেখো, কি রঙের পেন্টি।” আমার নাকে মুখে পাতলা পেন্টির উপর দিয়ে ওর গুদটা ঘষতে লাগলো। একটু একটু শীৎকার করছে, “আঃ আঃ উমমম।” office choti golpo 2023

ওর পাছাটা দুই হাতে ধরে পেন্টির উপর দিয়ে ওর গুদে দাঁত দিয়ে ঘষছি। ও আমার পাশে কাত হয়ে পেন্টিটা খুলে দিল। গুদটা একদম পরিষ্কার। লেজার করে গুদের বাল ফেলে দেয়া। গুদের ভরাট মাংসল দুই প্রান্ত উঁচু হয়ে গুদের গোলাপী মুখটা একটু হা হয়ে আছে। রসে ভিজে যাওয়া জবজবে গুদটা আমার মুখে ঠেসে ধরলো। দুই পাশে উঁচু মাংসল গুদটা জিভ বের করে চাটছি। “আঃ আঃ আঃ আঃ উমমম, খাও অয়ন, খাও। ভোদাটা চেটেপুটে খাও।” আমার পাশে শুয়ে ওর ভদকার গ্লাস থেকে খানিকটা ভদকা আমার বুকে ঢেলে দিয়ে চুক চুক করে চেটে খাচ্ছে। আমার বোঁটা দুইটা মুখে নিয়ে চুষে দিল কিছুক্ষন। “উমমম এমন জংলী বুকে ভোদা ঘষেই আমার অর্গাজম হয়ে যাবে।”

সিক্সটি নাইন পজিশনে নিচে নেমে আমার আন্ডারওয়্যারটা নামিয়ে দিয়ে আমার ধোনটাকে মুক্ত করে দিল। ওর তুলতুলে মেদবহুল শরীরের স্পর্শে ধোনটা তীরের মতো সটান দাঁড়িয়ে আছে। ওর গুদটা আমার মুখের কাছে এনে ধোনটাকে ওর মুখে পুরে নিল। ধোনটা থুতু দিয়ে ভিজিয়ে নিয়ে ওর গলা পর্যন্ত চেপে ধরলো। বের করেই আবার গলা পর্যন্ত নিয়ে গেল। আমার চোখের সামনে বিশাল হাঁড়ির মতো পাছাটা দুলছে। দুইদিকে পাছাটা ফাঁক করে ধরে ওর ফোলা ফোলা গুদের চেরায় জিভ ঢুকাতেই ও পাছাটা তুলে তুলে আমার মুখে ঘষছে। আমার বিচি গুলো একটা একটা করে মুখে পুরে নিয়ে হাত দিয়ে ধোনটা খেঁচে দিচ্ছে।

থুতু দিয়ে ভিজিয়ে একটা আঙ্গুলের মাথা ঢুকিয়ে দিলাম ওর পাছার ফুটায়। “আহঃ” করে কঁকিয়ে উঠলো তিথি। মুখের সামনে লদলদে পাছার মাংসের বহর দেখে আর সামলাতে পারলাম না। দুই হাতে পাছায় টাস টাস জোরে চড়াচ্ছি আর গুদের চেরায় ক্লিট থেকে গুদের ফুঁটো পর্যন্ত জিভ দিয়ে গুদটা খেয়ে দিচ্ছি। ওর মুখ দিয়ে শুধু এখন শীৎকার বের হচ্ছে “আঃ আঃ আঃ আঃ উমমম ইশশ আহঃ“। আরো কিছুক্ষন গুদটা চাটতেই “আঃ আঃ আঃ আঃ আহঃ” করে শীৎকার দিয়ে আমার মুখের উপর গুদের রস ছেড়ে দিল।

-“সরি, আটকাতে পারিনি, তুমি কি সুন্দর ঘুরিয়ে ঘুরিয়ে খাচ্ছিলে।” উঠে এসে আমার মুখ থেকে চেটে চেটে ওর গুদের রস পরিষ্কার করে দিয়ে বললো, office choti golpo 2023

-“এখন তোমার টার্ন।” বলে আমার দিকে ফিরে ওর কামুকি কোমরটা তুলে ধোনটাকে গুদের মুখে সেট করে ধপ করে বসে পড়লো। “আঃ” করে একটা শীৎকার দিয়ে আমার উপর ভারী পাছাটা ক্রমাগত উঠবস করতে লাগলো। ওর বড় বড় দুধগুলো ঠাপের ছন্দের তালে তালে ব্রা‘র ভিতর থেকে লাফাচ্ছে। আমি দুইহাতে ওকে বুকে টেনে নিলাম। ব্রা–এর স্ট্র্যাপ খুলে ব্রা–টা খুলে ফেলেছি। ও এক মনে পাছা তুলে তুলে ঠাপিয়েই যাচ্ছে। ওর ভারী দুধের হালকা বাদামী রঙের নিপল গুলো দুই আঙ্গুলে ধরে নাড়াতে লাগলাম। ও একটা দুধের নিপল দু‘আঙ্গুলে চিপে ধরে আমার মুখে ভরে দিল।

-“খাও অয়ন সোনা! হাই ক্লাস হোরের দুধ খেয়ে নাও। ‘আঃ আঃ আঃ উফঃ‘। তোমার ধোনে এত্ত মজা কেন!”

দুধগুলো এতই বড় যে দুইহাতেও একটা দুধ পুরোপুরি আসছে না। আমি একটা একটা করে বোঁটা মুখে নিয়ে চুষছি আর কামড়ে দিচ্ছি। দুধগুলা মাতালের মতো আমার মুখের উপর লাফাচ্ছে। ভারী ভারী দুধদুইটা যেন ওর শরীর থেকে ছিটকে বেরিয়ে যেতে চাচ্ছে। “আঃ আঃ আঃ আঃ অয়ন! আহঃ আহঃ” দ্বিতীয়বার অর্গাজম হলো ওর। আমি এবার তিথিকে ধাক্কা দিয়ে আমার উপর থেকে নামিয়ে চিৎ করে বিছানায় ফেলে দিলাম। ডগি স্টাইলে ইচ্ছে থাকলেও ভারী পাছার জন্য আরাম করে চোদা যাবে না। আমি ওর পা দুইটা আমার কাঁধে তুলে মিশনারি স্টাইলে চলে গেলাম। তিথি নিজের হাতে আমার ধোনটা ওর চুপচুপে গুদে সেট করে দিল। ওর পা দুইটাকে ওর বুকের কাছে নিয়ে গিয়ে কোমরের সব শক্তি দিয়ে একটা ঠাপ দিলাম। কেন যেন ঋতুর রাগটা ওর উপর গিয়ে পড়লো।

-“আআআআআআআহঃ” করে বিকট এক চিৎকার দিল।

বুকের দুইপাশে ঝুলে থাকা দুধ দুইটাকে নিয়ে ইচ্ছে মতো দলাই মলাই করতে করতে সব শক্তি দিয়ে ওকে নরম বিছানার সাথে চেপে ধরে ঠাপাচ্ছি। তিথির মাংসল শরীরে আমার তলপেট বাড়ি খেয়ে তীব্র থপাস থপাস শব্দে ঘরটা ভরে যাচ্ছে। আমার বিচিগুলো গিয়ে বাড়ি খাচ্ছে ওর পাছায়। “আ আ আ আঃ আঃ আ আ আ” করে সুখের শীৎকার দিয়ে যাচ্ছে তিথি। জিজ্ঞেস করলাম,

-“হয়েছে তোমার? আমারটা বের করবো?”

-“হ্যাঁ সোনা, বের করো, বের করো। আমার মুখে দাও সব। আমারও হয়ে যাবে এখনই, দিতে থাকো, ডোন্ট স্টপ!”

একটা দুধের বোঁটা অ্যারিওয়ালা সহ কামড়ে ধরে ঠাপের গতি বাড়িয়ে দিলাম। একটু পর তিথি‘র “আআআ আঃ আহঃ” করে অর্গাজম হতেই আমার ধোনটা বের করে নিলাম। ওর নরম বালিশের মতো দুধের উপর বসে ওর মুখে ধোনটা ঠেসে ধরলাম। ও দুই হাতে ধোনটাকে ধরে খিঁচে দিচ্ছে। কিছুক্ষন পরেই ” আঃ আঃ আহঃ” করে আমি ওর মুখে থকথকে মাল ঢেলে দিলাম। তিথি তখনও ক্রমাগত ধোনটা চুষে যাচ্ছে। বিচি দুটো রগড়ে রগড়ে মালের শেষ বিন্দুটা বের হওয়া পর্যন্ত ধোনটা চুষে দিল।

আমি উঠে সোফায় বসে হুইস্কির বাকি পেগটুকু শেষ করলাম। তিথি বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে ভেজা টিস্যু দিয়ে আমার ধোনটা পরিষ্কার করে দিল। আমাকে কাপড় পরিয়ে দিতে দিতে বললো,

-“অয়ন, তোমাকে একটা কথা বলতে চাই। তোমার ডিকটা ম্যাজিক জানে। আমি তোমার নাম দিলাম ম্যাজিশিয়ান।”

-“হা হা, তাই নাকি?” এতক্ষন পর কথা বললাম আমি। office choti golpo 2023

-“অবশ্যই! আমি তোমাকে সার্টিফিকেট দিচ্ছি। তুমি একটু চোখ কান খোলা রেখে চললে কর্পোরেটের অনেক উপরে উঠতে পারবে।”

-“মানে প্রফেশনাল হতে পারবো?”

-“দ্যাখো অয়ন, তোমার যেমন চাহিদা আছে, আমারও আছে। হয়তো আজকে আমাদের পরিচয়টা একটু তিক্তভাবে হয়েছিল, কিন্তু আমি চেষ্টা করেছি তোমাকে সেটা পুষিয়ে দিতে। কর্পোরেটের এটাই মজা। তোমাকে ক্রমাগত খুঁজে বের করতে হবে, কে তোমার কিভাবে কাজে আসবে। অঢেল টাকার সাথে সাথে অভুক্ত রুপসীরাও তোমার জীবনে যেমন আসবে, তেমনি পদে পদে অনেক বিপদও আসবে। তুমি ঠিক মতো চোখ কান খোলা রাখলে বিপদগুলো এড়িয়ে গিয়ে তোমার জীবনের সমস্ত শখ–আহ্লাদ মেটাতে পারবে। এটাই কর্পোরেট, অ্যাপ্রপ্রিয়েট রিসোর্স ম্যানেজমেন্ট।”

-“হুমম। আজকে অনেক কিছুই শিখলাম। তোমাকে অনেক থ্যাংকস। একটা কথা না বলে থাকতে পারছি না।”

-“বলো শুনি।”

-“তোমার ফ্রন্ট আর ব্যাক অবশ্যই আমার কাছে আকর্ষণীয়, কিন্তু সবচেয়ে আকর্ষণীয় তোমার সুগভীর বেলি বাটন।”

-“যাওয়ার আগে একটা চুমু খাও না তাহলে।” কামিজটা তুলে নাভিটা আমার মুখের কাছে এনে বললো।

আমি তিথির বিশাল পাছাটা ধরে মুখের কাছে টেনে ধরে জিভটা নাভিতে ঢুকিয়ে চেটে একটা চুমু খেলাম। এর পর উঠে দাঁড়িয়ে তিথিকে জড়িয়ে ধরে বললাম,

-“তোমার কাছ থেকে আরো অনেক কিছু শেখার আছে আমার।”

-“অবশ্যই শেখাবো তোমাকে। আজকে চলো, যাই? প্রায় এগারোটা বেজে গিয়েছে। ফিরতে হবে এখন।”

-“শিওর!” বলে রওনা দিলাম আমরা।

আমাকে বাসার সামনে ড্রপ করার জন্য তিথি নিয়ে এলো। আমি নামার আগে ওর পার্স থেকে জর্জো আরমানির একটা পারফিউমের বক্স আমাকে দিয়ে বললো, office choti golpo 2023

-“আর এটা তোমার জন্য। রাখো।”

-“থ্যাংকস। বায়!” একটা হাসি দিয়ে বের হয়ে এলাম গাড়ি থেকে।

লিফটে উঠতে উঠতে পারফিউমের বোতলটা দেখে মনে হলো, তাহলে আমি এখন একজন অফিসিয়াল জিগালো! ভাবতে লাগলাম, আমার ভুলটা কোথায় ছিল?

কর্পোরেট জগৎ – নবম পর্ব

===

ফাঁদ

===

সকাল বেলায় উঠে মাথাটা একটু ঝিম ধরে ছিল। অনিচ্ছা সত্ত্বেও অফিসের দিকে রওনা হলাম। ফ্লোরে ঢুকার মুখে সায়মা আপুর সাথে দেখা। সাদা ঢোলা কুর্তির সাথে চুড়িদার পড়েছে আজকে। দুধগুলো ওড়না দিয়ে ঢেকে মাথায় হিজাবের মতো করে দিয়েছে। খানকি। মনে মনে গালি দিলাম।

-“হ্যালো অয়ন!” বলে পাশ দিয়ে চলে গেল। রেন্ডি মাগীটা যেন কিছুই হয়নি এমন একটা ভাব করলো।

-” হাই সায়মা আপু।” ভাবলেশহীন উত্তর দিলাম আমি।

আমার ডেস্কে গিয়ে দেখি ঋতু আপুর ইমেইল। ওনার কথা মতো রুমন ভাইয়ের সব হাঁড়ির খবর লিখে প্রমান সহ ওনাকে ইমেইল করলাম। বিস্তারিত লিখলাম কিভাবে আমাকে দিয়ে পুরোনো ডেটা সরিয়ে ফেলেছে। ব্যাকআপ থেকে ডেটা নিয়ে সব বিস্তারিত অ্যানালাইসিস করে দেখলাম। সাথে পুরোনো ইমেল থেকে রুমন ভাই আর জুয়েল ভাই–এর সব কীর্তিকলাপ পয়েন্ট আকারে লিখে বিকালের মধ্যে ইমেইল করে দিলাম। ঋতু আপু শুধু “ওকে, নোটেড” লিখে রিপ্লাই দিলেন। আমাদের সিইও সেই ইমেইলের কপিতে ছিলেন। মনটা ভালো নাই। ফারিয়ার সাথেও আজকে আর কথা বলতে ইচ্ছে হচ্ছিল না। কিন্তু ফারিয়াই টেক্সট করলো,

-“কই? ব্যস্ত?”

-“নাহ, একটা কাজ শেষ করলাম মাত্র, বাসায় চলে যাব। টায়ার্ড।”

-“মন খারাপ?” office choti golpo 2023

-“কিছুটা, ভাল্লাগছেনা কিছুই।”

-“তুমি বের হও, ক্রিমসন কাপে গিয়ে বসো, আমি আসছি।”

-“তোমার কাজ নেই?”

-“শেষ করে দিব এখনই। তুমি যাও, ১৫ মিনিটের মধ্যে আমি আসছি।”

-“হুমম।”

-“হুমম না, এখনই বের হও।”

-“আচ্ছা।” Bangladeshi Chuda Chudi Golpo

চিন্তা করে দেখলাম, ফারিয়াকে আমার বিপদের কথাটা শেয়ার করবো। আসলে কোনো কুল কিনারা খুঁজে পাচ্ছি না। চাকরিটা থাকে কিনা বুঝতে পারছি না। এর উপর থানা পুলিশের ভয় নিয়ে বাকি জীবনটা কাটাতে হবে, ভাবতেই নিজের মধ্যে একটা ভয় কাজ করতে লাগলো। ক্রিমসন কাপে গিয়ে ভেতরের দিকে একটা টেবিলে বসলাম। কফিশপটা বিকালে এখন প্রায় খালি। সন্ধ্যার পর লোকজন আসে এখানে বেশি। প্রায় ২০ মিনিট অপেক্ষা করার পর ফারিয়া এলো। হলুদ রংয়ের আঁটসাঁট মিডিয়াম কামিজের সাথে ঢেউ ঢেউ খেলানো ঢোলা পাঞ্জাবী স্যালোয়ার। হালকা ম্যাজেন্টা জর্জেটের ওড়নাটা গলার কাছে তুলে রেখেছে। উন্মুক্ত হয়ে থাকা সুউচ্চ স্তনযুগলের থেকে ওর পাছার ঢেউটা দেখতে বেশি ভালো লাগছে। আমার দিকে মিটিমিটি হাসতে হাসতে এগিয়ে আসছে। মেয়েটাকে দেখে হঠাৎ–ই ওর প্রেমে পড়ে গেলাম। জানিনা ফারিয়া আমাকে ওর মন থেকে চায় কিনা।

ফারিয়া টেবিলে ব্যাগ রেখে বসতে বসতে বললো,

-“কি ব্যাপার? তোমার চোখ মুখ এতো শুকনা আর মনমরা দেখাচ্ছে কেন? কি হয়েছে বলোতো, শুনি।” ও আমার ঠিক পাশের চেয়ারটা টেনে বসলো। ওর শরীর থেকে গুচি পারফিউমের একটা মিষ্টি ফুলের কড়া সুঘ্রাণ আসছে।

-“এমনি, কিছুনা।”

-“কিছুনা মানে কি? আমি তো বুঝতে পারছি কিছু একটা।” office choti golpo 2023

-“আমাকে একটা কথা বলবে?” ওর বাম হাতটা টেনে নিলাম আমার দুই হাতের মাঝে। বাচ্চাদের মতো তুলতুলে নরম হাত।

-“কি হয়েছে তোমার অয়ন, আমাকে বলোতো।” ও আরেক হাত দিয়ে আমার দুই হাত চেপে ধরলো।

-“তুমি কি আমাকে ভালোবাসবে?” ওর চোখে চোখ রেখে বললাম আমি।

-“আরে ভ্যামনা, তোমাকে তো আমি ভালোবাসিই। শুধু তুমি কবে মুখ ফুটে বলো সেই অপেক্ষাতেই ছিলাম। আই লাভ ইউ অয়ন।” আশে পাশে দেখে নিয়ে আমার ঠোঁটে ওর জিভ ছুঁইয়ে একটা ফ্রেঞ্চ কিস দিল।

-“আমি তোমার প্রেমে পড়ে গিয়েছি ফারিয়া। আই লাভ ইউ।”

-“আই লাভ ইউ টু! অয়ন অ্যান্ড কুট্টুস সোনা!” খিল খিল করে হেসে দিল ফারিয়া।

আমার মাথায় দ্রুত চিন্তা চলতে লাগলো। ফারিয়ার সাথে প্রেমের অভিনয় করে হলেও আমাকে বাঁচার চেষ্টা করতে হবে। ফারিয়াকে দিয়ে আমি আমার শেষ রক্ষা করতে চাইলাম,

-“আমাকে একজন একটা বিপদে ফেলে দিয়েছে।”

-“কে? কি হয়েছে খুলে বলোতো।” ফারিয়া হঠাৎ সিরিয়াস হয়ে গেলো।

-“বিপদটা এমন একটা বিপদ, যেখানে আমার জেলও হয়ে যেতে পারে। কিন্তু সেটা কি তোমাকে বলতে পারবো না। তুমি কি আমাকে একটু আঙ্কেলের সাথে কথা বলিয়ে দিতে পারবে?”

-“আচ্ছা, কি হয়েছে না বললে আমি বাপিকে কি বলবো? আর কিসের জেল ফেলের কথা বলছো?”

-“আমাকে ফাঁসিয়েছে। একটা ট্র্যাপে ফেলে দিয়েছে। সত্যি বলছি! আমার কোনো দোষ নেই। আমাকে দাবার ঘুঁটি বানিয়ে একজন কার্য সিদ্ধি করে নিচ্ছে। কিন্তু ব্ল্যাকমেলটা সারা জীবন তাড়িয়ে বেড়াবে আমাকে। আমি এর থেকে উদ্ধার পেতে চাই।” এক নিঃস্বাসে কথাগুলো বলে ফেললাম আমি।

ফারিয়া কিছুক্ষন টেবিলের দিকে তাকিয়ে থেকে বললো,

-“বাপি যদি তোমাকে বাঁচাতে পারে, আমি অবশ্যই বাপিকে বলবো। কিন্তু কি হয়েছে আমাকে না বললে আমি বাপিকে বলবোটা কি? আমাকে অন্ততঃ বলো!” office choti golpo 2023

-“ফারিয়া, ঋতু আপু আমাকে একটা ট্র্যাপে ফেলেছে।”

-“ঋতু আপু? আমাদের এইচ আর হেড? কি ট্র্যাপ?”

-“হুমম। উনি রুমন ভাই আর জুয়েল ভাই–এর পিছনে লেগেছে। আমাকে ওনাদের সাথে একসাথে দোষী করতে চাচ্ছে। কিন্তু বিশ্বাস করো ফারিয়া আমি নিজে কিছুই করিনি। ওনাদের বড় মানুষদের গেমের মাঝে আমাকে প্যাঁচে ফেলে দিয়েছে। চাকরি তো যাবেই, সাথে জেল ও হতে পারে, টাকা পয়সার মামলা।” সায়মা আপুর বিষয়টা এড়িয়ে গেলাম।

-“ওকে, তুমি একদম চিন্তা কোরোনা, আমি বাপিকে ম্যানেজ করছি। ঋতু আপুকে সাইজ করতে হবে, এই তো?”

-“সাইজ না, ওনার উইক পয়েন্ট খুঁজে বের করে দিতে হবে। ওনার কাছে আমার বিরুদ্ধে কিছু এভিডেন্স আছে। তুমি আংকেলকে শুধু বলবা, ওনার অনলাইন একাউন্টে আমার একটা ফাইল আছে, সেটা মুছে ফেলতে হবে।”

-“তুমি জানো সেটা কোথায় আছে?”

-“হুমম, ফাইলটার লিংক আমার কাছে আছে। ড্রপ বক্সের একটা ফাইল।”

-“ওকে, তুমি একদম চিন্তা করোনা তো। আমি দেখছি। আমার অয়ন সোনাটার মুখটা কেমন শুকিয়ে রেখেছে! দেখেই মায়া লাগছে।” গালে একটা চুমু দিয়ে বললো ফারিয়া।

টিং করে আমার ফোনে একটা টেক্সট আসলো। ঋতু আপু। ধানমন্ডির একটা ঠিকানা দিয়েছে, এখুনি যেতে বলছে। লাগলে গাড়ি পাঠাবেন। আমি উত্তর দিলাম যে, গাড়ি লাগবে না, আসছি। আমি ফারিয়াকে বললাম,

-“আমাকে এখন ধানমন্ডি যেতে হবে।”

-“ধানমন্ডি কই যাবা?”

-“ঋতু আপু একটা কাজের জন্য ডেকেছেন।”

-“অফিস আওয়ার এর পরে আবার কি কাজ?”

-“ফারিয়া, আমি অস্থির হয়ে যাচ্ছি। উনি আমাকে যখন তখন কাজ দিচ্ছেন। আমাকে মুখ বুঝে করে যেতে হচ্ছে। উনি আমার দুর্বলতার সুযোগ নিচ্ছেন।” ওকে আর বললাম না আমাকে উনি জিগালো বানিয়েছেন।

-“হুমম। তোমার তো তাহলে ঠেলা বের হয়ে যাচ্ছে। ওকে, যাও।” আমার ঠোঁটে চুমু এঁকে দিয়ে বললো।

office choti golpo 2023

কর্পোরেট জগৎ – দশম পর্ব

আজকে বাইক আনিনি, সিএনজিতে করে ধানমন্ডি আসলাম। ধানমন্ডি ১০/এ–তে সাদা দোতলা বাড়ি। গেটে বললাম আমার নাম অয়ন। দারোয়ান চাচা সালাম দিয়ে ভেতরে নিয়ে গেলেন। পোর্চে ওরিয়েন্ট ব্লু কালারের থ্রি সিরিজের বিএমডব্লিউ আর তার পিছে কালো হুন্দাই তুসান পার্ক করা। সিঁড়ি দিয়ে দোতলায় উঠে দারোয়ান চাচা একজন বুড়ো কাজের মহিলাকে বলে দিলেন আমি ম্যাডামের কাছে এসেছি। বুড়ি চাচীটা আমাকে ভেতরের সিঁড়ি দিয়ে ছাদে চিলেকোঠার মতো একটা রুমের সামনে নিয়ে গেলেন। দরজা খুলে আমাকে ভেতরে যেতে বলে মূল বাসার দরজাটা বন্ধ করে নিচে নেমে গেলেন।

আয়তকার রুমটা বেশ বড়ো। কনসিল্ড সিলিং লাইটের আলোয় বেশ আলোকিত হয়ে আছে। এক পাশের দেয়াল জুড়ে থরে থরে বই সাজানো। উল্টো পাশের দেয়ালে লাগানো ৫২ ইঞ্চির এলসিডি টিভি। পাশে দুইটা চেয়ার। রুমের ঠিক মাঝামাঝি একটা আকাশি রঙের চাদরে ঢাকা লম্বামতো টুইন এক্সেল সাইজের রেলিং ছাড়া সমান বিছানা। রুমের শেষ মাথায় কালো ভারী পর্দা দেয়া জানালার সামনে উঁচু গদির একটা সাদা ডিভান। সাথে লাগানো একটা বাথরুম।

বাথরুমের দরোজার পাশে একটা মিনি ফ্রিজ। এটা হয়তো স্টাডি রুম। আমি চেয়ার বসলাম। ঋতু আপুকে টেক্সট করে দিলাম যে আমি পৌঁছেছি। উনি শুধু রিপ্লাই দিল, “ওকে“। কিছুই বুঝতে পারছি না, কার বাসা, আমাকে কেন ডেকেছেন। কিছুক্ষন পর ৩৫ কি ৩৬ বছর বয়সী রূপসী এক আপু ঢুকলেন। লম্বা সবুজ টেরি বাথ রোবের সাথে বেডরুম স্লিপার পরা। উজ্জ্বল শ্যাম বর্ণের কামুকি একটা চেহারা। প্রায় ৫ ফুট ৬ ইঞ্চি লম্বা মেদহীন সুঠাম দেহ। বুকের সাইজ ৩৬ কি ৩৮। দেহের সাথে মানানসই পাছা। হাতের একটা ট্রে–তে তরল ভর্তি কিছু শিশি। পিঠে ছড়ানো স্ট্রেইট চুল গুলো কোমর পর্যন্ত লম্বা। উনি রুমে ঢুকে দরজা লাগিয়ে বললেন,

-“সরি, আসতে একটু দেরি হয়ে গেল। তোমার নামতো অয়ন, তাই না?”

-“হ্যাঁ আপু।”

-“তুমি আমাকে নায়লা আপু বলে ডাকতে পারো।”

উনি ট্রে–টা টিভির নিচের টেবিলে রেখে আমার পাশের চেয়ারটাতে বসে বললেন,

-“তোমার কথা তিথির কাছে শুনেছি। বললো তুমি নাকি ম্যাজিশিয়ান? হা হা হা! তোমার তো হুইস্কি চলে, আমি রেডি করছি। তুমি বাথরুমে গিয়ে দেখো একটা রোব আছে, ওটা পরে আসো।”

আমি বাথরুমে যেতে যেতে চিন্তা করতে লাগলাম, তার মানে ঋতু আপু আমাকে এখন ওনাদের সার্কেলে পরিচিত করে দিয়েছে। পাক্কা জিগালো বানিয়ে দিয়েছে আমাকে। সব কাপড় ছেড়ে সাদা টেরি টাওয়েলের রোবটা পরে নিলাম। বের হয়ে দেখি, উনি একটা পেগ বানিয়ে টিভির নিচে রেখেছে। ওনার রোবটা খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে বিছানায় উপুড় হয়ে গালের নিচে দুই হাত রেখে শুয়ে আছে। চুলগুলো পিঠের উপর ছড়িয়ে দিয়েছেন। পাছার উপর একটা সাদা টাওয়েল দিয়ে রেখেছেন শুধু। পাছাটা পাহাড়ের মতো উঁচু হয়ে আছে। পাছার উপরটা সরু কোমরে গিয়ে ঠেকেছে। একটা দুধ পাশ থেকে বের হয়ে আছে। আমি বের হতেই বললো,

-“তোমার জেমসন চলবে? অন দ্যা রক–ই দিয়েছি। তুমি একটা সিপ্ দিয়ে নাও।“, বলে হালকা একটা ইন্সট্রুমেন্টাল মিউজিক ছেড়ে দিলেন।

আমি জেমসনের কড়া হুইস্কিটা চার পাঁচ চুমুকে শেষ করে দিয়ে বললাম,

-“তো নায়লা আপু, কিভাবে শুরু করতে চান?” office choti golpo 2023

-“তুমি ঐখানে দেখো জোজোবা লেখা একটা বোতল আছে, ওটা নিয়ে আসো। প্রথমে একটু ম্যাসাজ করে দাও প্লিজ। আজ অনেক পরিশ্রম হয়েছে।”

-“ওকে আপু।” Bangla Panu Golpo বাংলা পানু গল্প

আমি ওনার পাশে গিয়ে হাঁটু গেঁড়ে বসলাম। পিঠের উপর থেকে চুল গুলো সরিয়ে দিয়ে মসৃন পিঠটা উন্মুক্ত করে দিলাম। জোজোবার বোতল থেকে ফোঁটাফোঁটা করে ওনার পুরো পিঠে তেল ছড়িয়ে দিলাম। শ্যাম বর্ণের দাগহীন মসৃন পিঠ। ঘাড় থেকে ম্যাসাজ শুরু করলাম। দুই হাতে নরম ঘাড়ের দুই পাশে হাত দিয়ে চাপ দিয়ে শিরদাঁড়া বরাবর হাতের তালু চালিয়ে পাছার খাঁজের শুরুতে গিয়ে থামলাম। এভাবে কিছুক্ষণ মালিশ করে, দুই পায়ের পিছনের গুলের মাংসে তেল মাখিয়ে পায়ের গোড়ালি থেকে মাংসল পাছার নিচ পর্যন্ত মালিশ করে দিলাম।

একটু পর ওনার লদলদে পাছার উপর বসে আবার শিরদাঁড়ায় নিচ থেকে উপর পর্যন্ত মালিশ করে দিলাম। এবার প্রতিবার মালিশ করতে গিয়ে দুই কানের লতিতে দুই আঙ্গুলে চিপে চিপে দিলাম। ওনার নিঃস্বাস ঘন হয়ে যেতেই ওনার হাত দুটো দুই পাশে দেহের সমান্তরালে নিয়ে আসলেন। আমি হাতের তালু থেকে বগল পর্যন্ত ম্যাসাজ করে দিচ্ছি। প্রতিবার বগল পর্যন্ত আমার দুই হাত নিয়ে যাওয়ার সময় চাপ খেয়ে বের হয়ে থাকা দুই দুধের পাশে আমার বুড়ো আঙ্গুল দিয়ে ঘষে দিচ্ছিলাম। ওনার দুধে প্রতিবার আঙ্গুল ছোঁয়াতেই “উমঃ” করে উঠছেন।

কিছুক্ষন পিঠ হাত ম্যাসাজ করে আমি ওনার পা দুটোকে একটার সাথে আরেকটা মিশিয়ে দিয়ে পায়ের গুলের মাংসের উপর বসলাম। আমার ধোন তখন টং হয়ে আছে। ওনার শরীরে ডান্ডাটা একটু একটু করে লেগে যাচ্ছে বারবার। আমার রোব ওনার শরীর থেকে তেল শুষে নিচ্ছিলো। তাই আমি রোবের বাঁধন খুলে চেয়ারে ছুড়ে মেরে সম্পূর্ণ নগ্ন হয়ে গেলাম। নায়লা আপুর পায়ের গুলের মাংসের উপর আমার নগ্ন পাছাটা দিয়ে বসে ওনার পাছার উপর থেকে টাওয়ালটা তুলে নিচে ফেলে দিলাম। লদলদে পাছার দুইটা বল মোটা রানের মাংসের সাথে উরুসন্ধিতে একটা সুগভীর ক্রস চিহ্ন তৈরী করেছে। আমি দুই পাছায় তেল ঢেলে পাছাটা শক্তি দিয়ে চেপে মালিশ করে দিলাম। পাছাটা দুই দিকে ফাঁক করে ফাটলের ভেতর তেল দিলাম। তেল পোঁদের ফুটো বেয়ে বেয়ে গুদের ফুঁটোর উপর চুঁইয়ে পড়ছে। office choti golpo 2023

মায়ের গুদে ফ্যাদা ঢেলে ভাসিয়ে দে by ma chele bangla choti

নায়লা আপুর গুদটার চারিদিকে সরু বালে ভরা। বালের ঝাঁট সরিয়ে গুদের দুই পাশে ফুলে থাকা মাংসে ম্যাসাজ করছি আর প্রতিবার বালগুলো টেনে ধরছি। গুদের কাছে আঙ্গুল পড়তেই “আআহঃ আআহঃ আআহঃ” করে একটু একটু শীৎকার দিচ্ছেন। ওনার গাঢ় বাদামি রঙের গুদটা বেশ মাংসল আর ঝুলে থাকা পাঁপড়ি দিয়ে ঢাকা।

আমি এবার ওনার উপর থেকে নেমে বিছানার পাশে হাঁটু গেঁড়ে বসলাম। ওনার পা দুটো ফাঁক করে দিতেই গুদটা পুরোপুরি হা হয়ে গুদের গোলাপি চেরাটা খুলে গেল। গুদের চেরাটা বিশাল বড় কিন্তু ফুটোটা টাইট। রানের ভাজের চামড়াটা কিছুটা কালসিটে পড়েছে। তাতে গুদটা আরো সেক্সী লাগছে। গুদে আর তেল দিলাম না। এমনিতেই গুদ রসে ভিজে টইটুম্বুর। গুদ থেকে ফোঁটা ফোঁটা রস গুদের পাঁপড়ি চুঁইয়ে পড়ছে। একফোঁটা রস চুঁইয়ে পড়ে গুদের পাপড়ি ধরে ঝুলে আছে। একহাতে নায়লা আপুর মাথার ঘন চুলের ভেতর চালাচ্ছি। বুড়ো আঙ্গুলটা পোঁদের ভাঁজ ভাঁজ ফুটোতে দিয়ে মধ্যমাটা গুদের ফুটোয় ঘষতে লাগলাম। “আঃ আঃ আঃ উমমম আঃ আঃ।” এইবার উনি একটু জোরে শীৎকার করা শুরু করলেন। একটা আঙ্গুল ওনার মুখের ভেতর ভরে দিলাম। উনি আমার আঙ্গুল চুষছেন আর আমার ধোনটা খুঁজে নিয়ে চাপ দিয়ে ধরলেন। আমি আস্তে আস্তে করে আরেকটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম হিটারের মতো গরম হয়ে থাকা রস জবজবে গুদের ভেতর। আমার আঙ্গুলটা তাঁতিয়ে থাকা অভুক্ত গুদের তাপে গরম হয়ে গেল। আমি দুই আঙ্গুল চালাতে লাগলাম গুদের ভেতর।

-“ফাক মি! ফাক মি! প্লিজ ফাক মি! আঃ আঃ আঃ আআআহঃ উঃ উঃ উঃ উঃ ইশশ!” করে শীৎকার দিতে লাগলেন। আমি তিন আঙ্গুল গুদে ভরে দিয়ে গতি বাড়িয়ে দিলাম।

-“ইয়েস ইয়েস ইয়েস! হার্ডার হার্ডার! আঃ আঃ আঃ আউ আহঃ আআআআআহঃ।” শীৎকার দিয়ে খানিকটা হিসু করে বিছানা ভাসিয়ে দিল। নায়লা আপুর একবার অর্গাজম হয়ে গেল। উনি কিছুক্ষন স্থির হয়ে রইলেন। হঠাৎই হাতে ধরে ধোনটা ওনার মাথার দিকে টানতে লাগলেন। আমি উঠে ওনার মাথার কাছে যেতেই উনি চিৎ হয়ে গেলেন। মাথাটা বিছানার বাইরে বের করে নিচে ঝুলিয়ে দিলেন। পাতলা ঠোঁটের ভেতরে লালায়িত মুখ গহ্বর। ওনার চুল গুলো ফ্লোরের উপর ঝুলে আছে। দেখতে লাগছে একদম আদিবাসী জংলী নারীদের মতো।

newchotigolpo sali k choda বউ এর অভাব শালীকে দিয়ে মেটালাম

-“তোমার আঙ্গুলেই এত যাদু, আর তাহলে এই লম্বা মোটা জিনিসটার মধ্যে তো স্বর্গসুখ লুকিয়ে আছে।” আমি উবু হয়ে ওনার মুখের কাছে ৮ ইঞ্চি লম্বা ঠাঁটানো ধোনটা ধরতেই দুইহাতে ধরে মুখে পুরে নিলেন। নিচের দিকে মাথা ঝুলিয়ে দিয়ে আমার বাড়াটা চুষে দিচ্ছেন। আমি একটু একটু করে ওনাকে মুখ চোদা দিচ্ছি। ওনার উঁচু হয়ে থাকা পর্বতসম ডাঁসা ডাঁসা দুই দুধের উপর তেল ছিটিয়ে দিলাম। দুধ গুলো খুবই নরম, কিছুটা ঝুলে গেছে। দুই পাশে কিছুটা ঝুলে থাকা দুধ গুলো তেলতেলে হয়ে গিয়ে হাতে কিছুতেই আসছে না। নায়লা আপুর দুধের গাঢ় বাদামি রঙের বাঁট গুলো কিসমিসের মতো উঁচু হয়ে আছে। দুই হাতের তর্জনী দিয়ে দুই বোঁটা আর অ্যারিওয়ালা‘র চারপাশ ম্যাসাজ করে দিচ্ছি। দুধের উঁচু বোঁটাগুলো তেলের কারণে স্প্রিঙের মতো বার বার লাফিয়ে বেরিয়ে যাচ্ছে। office choti golpo 2023

ওনার মুখে একটু একটু ঠাপ দিতে লাগলাম। ধোনটা মাঝে মাঝে বের করে বিচিগুলো টেনে টেনে চুষে খাচ্ছেন। দুধগুলা বুকের খাঁচার পাশ থেকে টেনে তুলে ছেড়ে দিচ্ছি বার বার। এরপর একটা দুধ ছেড়ে দিয়ে লম্বামতো সুগভীর নাভিতে একটা আঙ্গুল ঢুকিয়ে খেঁচে দিচ্ছি। তুলতুলে নরম মাংসল পেটে শুড়শুড়ি পড়তেই নায়লা আপু বাঁকা হয়ে গেলেন। আমি তেলতেল পিচ্ছিল দুই দুধে হাত বুলিয়ে যাচ্ছি। মুখ থেকে ধোন বের করে বললেন,

-“ফাক মি বয়! প্লিজ তোমার এটা আমার ভেতরে দাও একটু।”

-“হার্ড নাকি সফট?” জিজ্ঞেস করলাম আমি।

-“হার্ড সফট যা খুশি দাও। তোমার ম্যাজিক টাওয়ারটা আমার ভেতরে গেঁথে দাও। আর পারছি না। প্লিজ”

মায়ের গুদে ফ্যাদা ঢেলে ভাসিয়ে দে by ma chele bangla choti

নায়লা আপুকে আজকে কর্কস্ক্রু পজিশনে ঠাপাবো। আমি বিছানার পাশে এসে ওনাকে টেনে বিছানার কিনারায় নিয়ে আসলাম। আমার দিকে পিছন ফিরে কাত করিয়ে দিয়েছি। উনি একটা হাত মাথার নিচে দিয়ে বালিশের মতো শুলেন। ওনাকে আমার দিকে আরেকটু টেনে পাছাটা বিছানার একটু বাইরে নিয়ে আসলাম। উনি হাঁটু দুইটা একটু ভাঁজ করে দেহের ভারসাম্য ঠিক করে নিলেন। নিচে নেমে দুই পাছার ফাঁকে বেরিয়ে থাকা চিকন বালের ঝাঁট সরিয়ে ফোলা ফোলা বাদামী মাংসল ভোদার চেরাটা জিভ দিয়ে চেটে দিলাম।

-“আআআআআহঃ। ঢুকাও ঢুকাও। ঢুকাও না। দেরি করছো কেন?” গুদের অস্থির চাটায় শীৎকার দিচ্ছেন নায়লা আপু।

-“দেরি কিসের, এখনই ম্যাজিক শো শুরু হচ্ছে।” বলেই গুদের মুখে বাড়াটা সেট করে জোরে চাপ দিয়ে বাড়াটা গুদে গেঁথে দিলাম। তেলতেলে গুদের দেয়াল ভেদ করে বাড়াটা নায়লা আপুর জরায়ুর মুখে গিয়ে একেবারে গেঁথে গেল। “আআআআআআআআআহঃ” করে পুরো ঘর কাঁপিয়ে একটা লম্বা চিৎকার দিয়ে বললেন,

-“কুত্তার বাচ্চা ঢুকিয়ে কি দেখছিস! লাগা না! লাগা! লাগা আমাকে, প্লিজ!” বলে ফুঁপিয়ে গোঙাচ্ছেন।

আমি বাড়াটা প্রায় পুরোটা বের করে একেকটা লম্বা লম্বা ঠাপ দিতে লাগলাম। এইবার “আঁউহঃ আঁউহঃ আঁউহঃ” করে চিৎকার করে নাকি সুরে গোঙাতে লাগলেন। আমি নায়লা আপুর উপরের হাতটা পিছনে নিয়ে এসে পাশ থেকে ওনার দুধের অস্থির নাচন দেখতে লাগলাম। ঠাপের তালে তালে দুধ গুলো খরগোশের মতো লাফিয়ে বেরিয়ে যেতে চাইছে। “আঃ আঃ আঃ আহঃ। উহঃ মাগো! আহঃ! ইশ! উঃ উঃ!” শীৎকার করছেন নায়লা আপু ডগবগে কামুকি শরীরটা নাচিয়ে। উপরের দুধের নিপলটা মুখে নিয়ে চুষছি আর নিচের দুধটায় টাস টাস করে আলতো চড় দিচ্ছি। মুখ থেকে অবাধ্য দুধের পিচ্ছিল নিপলটা বার বার খুলে বেরিয়ে যাচ্ছে। আবার মুখে নিয়ে কামড়ে দিচ্ছি। নায়লা আপু মিউজিকের উত্তাল তরঙ্গের সাথে সাথে আবদ্ধ রুম ফাটিয়ে শীৎকার করেই যাচ্ছেন। office choti golpo 2023

-“ওহ মাই গড! মাই গড! মাই গড! ওহ গড! ওওওহ গড! ছিঁড়ে ফেল আমাকে! আমার পুসিটা ধ্বংস করে দাও।”

ধোনটা বের করে ফেললাম। নায়লা আপু কাত হয়ে থাকা অবস্থায়ই ওনার একটা পা উঁচু করে দিয়ে আমার একটা হাঁটু নরম বিছানায় তুলে গেঁড়ে বসে প্রেতজেল ডিপ পজিশনে চলে গেলাম।ওনাকে কাত করে রেখেই দুই পায়ের ফাঁকে ধোনটা আবারো গুদের ভেতর চালান করে দিলাম। উনি এক হাত দিয়ে আমার মুখটাকে কাছে টেনে নিয়ে জিভ বের করে আমার ঠোঁটে কিস করে লাগলেন। “উমম চকাস উমমম উমমম” করে আওয়াজ করে আমাকে কিস করছেন। আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। ঠাপের তালে তালে কাত হয়ে থাকা লাফাতে থাকা পিচ্ছিল দুধ দুইটাকে এবার আচ্ছা মতো পিষছি। নায়লা আপুর ঘন বালের ঝাঁট আমার বিচিতে শুড়শুড়ি দিয়ে যাচ্ছে। ওনার হাত উঁচু করে মাখনের মতো পেলব কামানো বগলটা টিপে দিচ্ছি আর ওনার জিভ চুষছি। উনি আর থাকতে পারলেন না। “আঃ আঃ আঃ আঃ ওরে মা! আআআআআহঃ! ওহ গঅঅঅড!” বলতে বলতে দ্বিতীয়বার অর্গাজম করে বিছানায় নেতিয়ে গেলেন। আমারো প্রায় হয়ে এসেছে। বললাম,

-“আমি ফেলবো?”

-“ফেলো ফেলো। বের করো।” ক্লান্ত, পরিশ্রান্ত, বিধ্বস্ত স্বরে বললেন।

আমি নায়লা আপুকে চিৎ করে ফেললাম। ওনার পেটের উপর উঠে গেলাম। দুধদুইটাকে চেপে ধরে ওনার দুধের পিচ্ছিল খাঁজে আমার ধোনটা দিয়ে টিট ফাক করছি। আজকে এভাবেই মাল ফেলবো। মাল প্রায় ধোনের মাথাতেই অপেক্ষা করছিল। বিশাল দুধের পিচ্ছিলতায় বেশিক্ষন মাল ধরে রাখতে পারলাম না। এর উপর উনি ওনার মাথাটা উঁচু করে আমার ধোনের ডগায় জিব বের করে করে ছোঁয়াচ্ছিলেন। “আআআআহঃ“, ফিনকি দিয়ে মাল বের হয়ে ওনার মুখ, জিভ, নাক ভেসে গেল। মাল তীব্র গতিতে ছিটকে প্রথম কয়েক ফোঁটা নায়লা আপুর চোখে গিয়ে পড়তেই উনি চোখ বন্ধ করে ফেলেছিলেন। আমি ওনার চোখ থেকে আমার মাল মুছে দিলাম। নায়লা আপু চোখ খুলে মুখের মালটুকু খেয়ে নিলেন। দুই হাতে আমার বাড়াটা ধরে মুন্ডি থেকে বাকি মালটুকু শুষে নিয়ে বললেন,

মায়ের গুদে ফ্যাদা ঢেলে ভাসিয়ে দে by ma chele bangla choti

-“তুমি খুবই ইম্প্রেসিভ! আমি কখনও এতো সুন্দর করে অদূরে সেক্স করিনি। থ্যাংকস!”

-“মাই প্লেজার আপু।” ওনার ঠোঁটে বাড়ার মুন্ডিটা ঘষতে ঘষতে বললাম,

-“আমি কি এখন উঠতে পারি?”

-“শিওর! শিওর! তুমি ওয়াশরুমে ফ্রেশ হয়ে নাও।”

আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে কাপড় পরে বের হয়ে দেখি উনি বিছানার উপর উঠে বসেছেন। গায়ে ওনার সবুজ বাথরোবটা জড়িয়ে নিয়েছেন। আমি বের হতেই বললেন, office choti golpo 2023

-“ট্রে–তে দেখো একটা খাম আছে। ওটা তোমার। যিনি তোমাকে নিয়ে এসেছিলেন উনি বাইরের দরজায় অপেক্ষা করছেন। তোমাকে নিচে নিয়ে যাবে। তোমার গাড়ি আছে নাকি ড্রপ করতে বলবো?”

-“কিছু মনে না করলে আমাকে একটু উত্তরায় ড্রপ করে দেয়া যাবে?” শরীরটা আমার আর চলছিল না তখন।

-“শিওর, আমি সুজনকে বলে দিচ্ছি, ও তোমাকে উত্তরায় নামিয়ে দিয়ে আসবে।”

-“ওকে আপু, বায়। গুড নাইট।” বিদায় নিলাম আমি।

ব্যালকনিতে নগ্ন ভিডিও কলে অনুশ্রীকে সুখ দিলাম-bangla choti sex

বিএমডব্লিউর দামি লেদার সিটে শরীরটা এলিয়ে দিয়ে খামটার দিকে তাকিয়ে থাকলাম কিছুক্ষন। কত আছে ভেতরে? গুনে দেখতে মন চাইলো না। ভারী হয়ে আসা চোখের পাতাদুটো বুঁজে ফেললাম। রাতের ঢাকা শহরের জ্যাম ঠেলে উত্তরার পথে ছুটে চলেছে বিলাসবহুল বিএমডব্লিউ।

কর্পোরেট জগৎ – একাদশ পর্ব

========

শেষ খেলা

========

বৃহস্পতিবার একটু সকালেই অফিসে গিয়েছি। কফির মগটা নিয়ে ডেস্কে বসেছি। ঋতু আপু ওনার চেম্বারের দিকে যাচ্ছিলেন। উঠে দাঁড়িয়ে সালাম দিলাম। আমার দিকে হেসে সালামের উত্তর দিয়ে চলে গেলেন ওনার রুমের দিকে। একটু পর সিইও‘র একটা মেইল আসলো। মেইলে লেখা রুমন ভাই চাকরি ছেড়ে দিবেন বলে সিদ্ধান্ত জানিয়েছেন এবং আমাদের সিইও ওনার জীবনের সাফল্য কামনা করছেন। তারমানে ঘটনা যা ঘটানোর ঋতু আপু অলরেডি ঘটিয়ে ফেলেছেন। এর ঘন্টা খানিক পর জুয়েল ভাই মেইল পাঠালেন আমাদের টিমে, উনিও একটা ভালো চাকরি পেয়েছেন তাই, চাকরি ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। চমৎকার! সব একেবারে ঋতু আপুর প্ল্যান মতো আগাচ্ছে! সত্যিই অনেক কিছু শেখার আছে ঋতু আপুর কাছ থেকে।

ফারিয়ার ফোন আসলো,

-“তোমাদের রুমন ভাই নাকি আউট?”

-“সাথে ওনার চ্যালা জুয়েল ভাইও ‘গন‘।”

-“হুমম, আচ্ছা শোনো তোমার জন্য একটা খবর আছে।” office choti golpo 2023

-“কি?”

bidhoba chodar golpo বিধবা প্রমাকে চুদলাম

-“বাপি আমাকে একটা নাম্বার দিয়েছে, তোমাকে যোগাযোগ করতে বলেছে।”

-“সত্যি? গুড গুড! কি বলতে হবে ফোন করে?”

-“তোমার নাম বলব আর বাপির নাম বললেই হবে। উনি নাকি এই ব্যাপারে সাহায্য করতে পারবেন তোমাকে।”

-“ওকে ওকে! থ্যাঙ্ক ইউ ফারিয়া মনি! তুমি আমাকে তাহলে টেক্সট করে দাও নাম্বারটা?”

-“ওকে।”

মনের পর্দায় ফারিয়ার হাসি হাসি চেহারাটা ভেসে উঠলো। মেয়েটা তাহলে সত্যি আমাকে বেশ পছন্দ করে। তা না হলে কিভাবে কি ম্যানেজ করে ফেলেছে অলরেডি! আমি ঐ নাম্বারে ফোন দিলাম। আমার পরিচয় নিশ্চিত হয়ে নিয়ে বললো, গাজীপুরের একটা ঠিকানা পাঠাবে। আমি যেন শুক্রবার বিকালের পরপরই চলে যাই সেখানে। ভদ্রলোকের নাম কাজী হাসান। ক্ষমতাবান মানুষদের মতো অভিজাত ভরাট কন্ঠস্বর।

পরদিন শুক্রবার দুপুরে কাজী ভাই আমাকে একটা ঠিকানা টেক্সট করলেন। ঢাকা থেকে ২০ মিনিট দূরত্ব, এলাকার নাম ফাওগান। আমার ল্যাপটপ নিয়ে যেতে বললেন সাথে। বাইক নিয়ে রওনা হলাম বিকালের আগে আগেই। ফাওগান আসলে একটা গ্রামের নাম। বাড়িটা খুঁজে নিয়ে দেখলাম উঁচু দেয়াল ঘেরা বিশাল জায়গা নিয়ে দোতলা একটা আধুনিক বাড়ি। গেটে দুইজন দারোয়ান পাহারা দিচ্ছে। এই অঁজ পাড়াগাঁয়ে এরকম আলিশান বাড়ি একেবারেই বেমানান। বাইরে দুটো দামি সেডান পার্ক করা। ভেতরে গিয়ে কাজী ভাইকে টেক্সট দিয়ে নিচতলায় অপেক্ষা করতে লাগলাম। একটু পর একজন এসে আমাকে দোতলায় নিয়ে গেল। একটা দরজায় নক করে দিয়ে আমাকে ভেতরে যেতে বলে সে চলে গেল।

রুমে ঢুকে দেখি একটা অভিজাত বসার ঘর, বেশ কিছু সোফা। মাঝখানের সোফায় একজন বয়ষ্ক লোক সোফায় বসে আছেন। চকচকে সাদা সার্টিনের একটা রোব গায়ে জড়ানো। হাতে ধরা সিগারেট, সামনের টেবিলে হুইস্কির গ্লাস আর বোতল রাখা। আমি ঢুকে সালাম দিতেই বললেন,

-“কি যেন নাম তোমার?”

sosur bouma choti শিক্ষিত শ্বশুর আর যুবতি ভদ্র বৌমা

-“অয়ন।”

-“ও হ্যাঁ, অয়ন। তোমার ল্যাপটপ এনেছো?”

-“জ্বি ভাইয়া। খুলবো?”

-“হ্যাঁ অন করো। হুইস্কি চলবে?” office choti golpo 2023

-“শিওর ভাইয়া।” হুইস্কির পেগে চুমুক দিতে দিতে ল্যাপটপ অন হয়ে গেলে ওনাকে বললাম। উনি আমাকে বললেন,

-“এসো আমার সাথে।” আমাকে একটা পাশের একটা রুমে নিয়ে গেলেন।

pagol chodar choti golpo

একটা বেশ বড় বেডরুম। বেডরুমের বিশেষত্ব হলো এক পাশের দেয়ালে সিলিং পর্যন্ত আয়না। আর একটা কিং সাইজ খাটের তিন সাইডেই ডাবল তিনটা সোফা সাজানো। খাটটা যেন একটা রঙ্গমঞ্চ। একটা সোফায় বসা কালো রোগা মতো মধ্যবয়স্ক একজন লোক। লোকটা মাথা নিচু করে কাঁচুমাচু হয়ে বসে আছে। আমাকে ল্যাপটপ সহ রুমে দাঁড় করিয়ে বাথরুমের দরোজায় টোকা দিতে লাগলেন অনবরত।

-“আসছি তো বাবা!” ভেতর থেকে ঋতু আপু বের হয়ে এলেন!

আমাকে এখানে দেখে উনি বিস্ময়ে হতবাক। আমাকে দেখতে পাওয়াতে যত বেশি হতবাক তার চেয়ে বেশি লজ্জায় কুঁকড়ে গিয়েছেন। কারণ উনি পরেছেন একেবারে স্বচ্ছ লেসের একটা সেক্সী নাইটি। স্বচ্ছ কালো কাপড়ের নাইটির সামনের পুরোটা ফাঁড়া শুধু তিনটা ফিতা দিয়ে আটকানো। ঋতু আপুর ৩৮ সি সাইজের খাড়া খাড়া দুধগুলো ঢেকে রেখেছে পাতলা লেসের একটা হাফ কাপ ব্রা। স্তন বিভাজিকার প্রায় অর্ধেকটাই উন্মুক্ত হয়ে আছে। ঋতু আপুর কোমর জড়িয়ে আছে একটা কালো জি–স্ট্রিংয়ের ফিতা। জি–স্ট্রিংয়ের সামনের ত্রিকোণাকৃতির কাপড়টুকু শুধু ঢেকে রেখেছে ওনার ফোলা ফোলা বনেদি গুদটা। আর ভারী পাছাটা কোমরের দুইপাশে বেরিয়ে আছে অসভ্য ভাবে। উজ্জ্বল লাইটের আলোয় ঋতু আপুর শরীরের প্রায় পুরোটাই স্পষ্ট দেখা যাচ্ছে।

ভীষণ অবাক হয়ে কাজী ভাইকে বললেন,

-“ও? ও এখানে কি করছে?”

sex golpo bangla নিশিকান্তবাবুর মাগী হয়ে উঠা

-“ওকে এনেছি আমার একটা কাজে। তবে এতে তোমারও সাহায্য প্রয়োজন।”

-“আমি করবো কাজী ভাই, আপনি কি জানেন ও আমার অফিসে একজন সিনিয়র এক্সিকিউটিভ?”

-“তোমার ল্যাপটপটা দাও ঋতুকে।” কাজী ভাই নির্দেশ দিলেন আমাকে। ল্যাপটপটা সোফায় ঝুঁকে বসা ঋতু আপুর হাতে দিয়ে একটু দূরে দাঁড়ালাম আমি।

-“ওর কি একটা ফাইল নাকি তোমার কাছে আছে। তুমি এখন সেটা আমার সামনে মুছে ফেলবা।” কাজী ভাই নির্দেশ দিলেন ঋতু আপুকে।

-“কোন ফাইল?” বলে আমার দিকে তাকালেন ঋতু আপু। আমি বললাম,

-“আপু, আমার আর সায়মার ফাইলটা।”

-“ওওও, এতদূর চলে এসেছ তুমি তাহলে। হুমম। আচ্ছা, আমি লগইন করছি। অয়ন, এদিকে এসো, তুমি নিজেই মুছো।” বললেন ঋতু আপু।

আমি গিয়ে আমার নামে করা ফোল্ডারটা প্রথমে ডিলিট করে তারপর দ্বিতীয়বারে পার্মানেন্টলি ডিলিট করে দিলাম। আমার লিংকটা চেক করে দেখলাম লিংক মুছে গিয়েছে। ঋতু আপুর সামনেই ওনার একাউন্ট লগআউট করে দেখিয়ে দিলাম। কাজী ভাই আমাকে জিজ্ঞেস করলেন,

-“তোমার কাজ হয়েছে?”

-“জ্বি ভাইয়া হয়েছে।” office choti golpo 2023

কাজী ভাই কাকে যেন ফোন দিলেন,

-“শামস স্যারের কাজটা ডান, শামস স্যারকে কন্ফার্ম করে দিয়েন।” ওই প্রান্তে ফারিয়ার বাবার পরিচিত কেউ।

-“…”

-“হ্যাঁ হ্যাঁ ও নিজেই এসেছে, আমার সামনেই।”

-“…”

-“ওকে, আমি তাহলে সিঙ্গাপুর থেকে ফোর জি‘র অর্ডারটা কনফার্ম করে দিচ্ছি। আপনি শামস ভাইকে বলে দিয়েন যেন চালানটা মিনিস্ট্রি থেকে উনি ওকে করে দেন।” ফোন শেষ করে আমার দিকে তাকিয়ে বললেন,

-“ওকে?”

incest novel

-“ওকে ভাইয়া, থ্যাংকস!” বললাম আমি। ঋতু আপুর দিকে তাকিয়ে কাজী ভাই বললেন,

-“ঋতু, আমার মাথায় একটা আইডিয়া এসেছে। আজকে তাহলে ওকে দিয়েই হোক?”

-“কে, অয়ন?”

-“হ্যাঁ, তোমার সাথে তোমার চেয়ে অনেক নিচের একজনকে কল্পনা করতেই আমার উত্তেজনা চলে আসছে।”

-“আমার কোনো আপত্তি নাই, আশা করছি অয়নেরও নাই। ওকে এই লাইনে আমি অলরেডি পরিচয় করিয়ে দিয়েছি। তিথি এখন ওর ম্যানেজার। আর এই লোকের থেকে অয়ন অনেক বেটার।” লোকটাকে দেখিয়ে বললেন ঋতু আপু।

-“তাই নাকি? তাহলে তো হয়েই গেল। অয়ন এদিকে এসো।” বলে ইশারায় লোকটাকে চলে যেতে বললেন কাজী ভাই।

আমাকে বললেন,

-“তোমার আপত্তি নাই তো অয়ন?”

কর্পোরেট জগৎ – দ্বাদশ পর্ব

কাজী ভাইয়ের উদ্দেশ্যটা যতটুকু বুঝতে পারছি ওনার ভয়ারিজম সেক্স পছন্দ। ওই লোকের জায়গায় আমি মানে, আমি ঋতু আপুকে লাগাবো, আর উনি সেটা দেখে উত্তেজিত হবেন। বা, পরে ঋতু আপুকে চুদবেন। ঋতু আপুর প্রথম দিনের চোখ ধাঁধানো দুধের কথা কল্পনায় এনে বললাম, office choti golpo 2023

-“আমার কোনো সমস্যা নাই। আমার বিশ্বাস আমি আর ঋতু আপু এখন একই সার্কেলের মানুষ।”

ঋতু আপু সোফায় বসা ছিলেন। আমি পাশে গিয়ে বসলাম। ঋতু আপু এখন আমার কাছে আর চিফ এইচ আর অফিসার না, শুধুই একজন হাই ক্লাস মাগী। ঋতু আপু জিজ্ঞেস কাজী ভাইকে জিজ্ঞেস করলেন,

-“আপনার কোনো ইচ্ছা আছে নাকি আমরা শুরু করবো?”

-“সেটাই ভাবছি, তোমরা শুরু করো, ওদেরকে আমার জিনিস রেডি করতে বলি।” বলে রুম থেকে বের হয়ে গেলেন।

ঋতু আপু ওনার শরীরটা নরম সোফায় এলিয়ে দিয়ে পায়ের উপর একটা পা তুলে দিয়ে বললেন,

-“শুনেছি তিথি নাকি তোমাকে ম্যাজিশিয়ান নামে সবার সাথে পরিচয় করিয়ে দিচ্ছে?”

school choti golpo bangla স্কুলের কড়া মাল চুদে দিশেহারা হলাম

-“হা হা হা। তিথি আপুর হয়তো আমার টাওয়ারটা পছন্দ, তাই দিয়েছে।” বলে সোফায় শরীরটা এলিয়ে দিলাম। এত উঁচু পদের একজন মানুষের সাথে এখন আর আমার কোনো ভেদাভেদ নেই। একটু পরেই আমার গদার মত বাড়াটা ঋতু আপুর বনেদি গুদ চিরে ঢুকে যাবে ভাবতেই আমার ধোনটা টং টং করে অস্তিত্ব জানান দিতে থাকলো।

-“তবে তুমি ভালোই দেখালে অয়ন। তোমার প্রশংসা করতে হয়। কর্পোরেটের নিয়ম কানুন ভালই আয়ত্ব করেছো। তবে এতটা দূর চলে আসবে সেটা আমি কখনোই আশা করিনি। স্মার্ট বয়!” ঋতু আপু আমার এক পায়ের উপর একটা পা তুলে দিয়ে আস্তে আস্তে আমার শার্টটা খুলে ফেললেন।

-“আপনাদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে, আরো অনেকদূর যেতে হবে আমাকে।”

-“তুমি ভালোই খেলতে পারবে কর্পোরেটের খেলা। কর্পোরেটের সিঁড়ি বেয়ে উঠতে তোমার কষ্ট হবে না।”

-“দেখা যাক। মাত্রতো শুরু।”

ঋতু আপু কাত হয়ে এসে আমার বুকের পশমে মুখে ঘষতে লাগলেন। এক হাতে প্যান্টের চেইন খুলে বের করে আনলেন মোবাইল টাওয়ারের মতো দাঁড়িয়ে থাকা আমার শক্ত ডান্ডাটা। আমি টেনে প্যান্ট নামিয়ে দিলাম। আমার ঠোঁটে ঠোঁট বসিয়ে ফ্রেঞ্চ কিস করলেন কিছুক্ষন। তারপর আমার ধোনটা মুখে পুড়ে নিয়ে ব্লোজব দেয়া শুরু করলেন। ততক্ষনে ওনার ফিনফিনে নাইটিটা খুলে ফেলেছি। আমি একটা হাত দিয়ে অর্ধেক বের হয়ে থাকা উত্তাল নরম দুধ দুইটায় হাত বুলিয়ে দিচ্ছি। কাজী ভাই এসে ঢুকলেন রুমে,

-“কি ব্যাপার, আমাকে ছাড়াই তোমরা শুরু করে দিয়েছ? হোস্টের জন্য একটু ভদ্রতাতো দেখাবা, নাকি?”

-“অয়ন এইসবে দক্ষ, আপনার যতক্ষণ খুশি অয়ন ততক্ষন ধরে রাখতে পারবে।” বললেন ঋতু আপু।

-“ওকে, নাইস, আমি তাহলে আজকে কোনো ইন্সট্রাকশন দিব না। দেখি অয়ন কিভাবে ওর বস্কে সুখ দেয় আজকে।” কাজী ভাই দেখলাম সিলিকনের একটা মোটা দামি স্ট্রোকার নিয়ে এসেছেন ওনার জন্য। তাহলে উনি আর ঋতু আপুকে ঘাটাবেন না। নিজেই হাত মারবেন। office choti golpo 2023

-“তোমরা বিছানায় চলে যাও।” আমরা বিছানায় যেতে কাজী ভাই বসলেন সোফায়।

আমি বিছানায় বসে ঋতু আপুকে আমার কোলে কাজী ভাইয়ের মুখোমুখি বসালাম। ঋতু আপুর জি-স্ট্রিং পরা নগ্ন লদলদে খানদানি পাছাটা আমার ধোনের উপর রেখে বসলেন। ঋতু আপুর চুল থেকে মাতাল করা ফুলের গন্ধ। পেছন থেকে ওনার ব্রা-এর স্ট্র্যাপ খুলে, খোলা ব্রা-টার উপর দিয়ে কিছুক্ষন দুধ দুইটা চটকালাম। ব্রা-টা ছুড়ে মারলাম সোফায় নগ্ন হয়ে বসা কাজী ভাইয়ের দিকে। উনি ব্রা-টার গন্ধ শুকতেই ওনার বাড়াটা দাঁড়িয়ে গেল। ঋতু আপুর দুই বগলের নিচ দিয়ে হাত নিয়ে গিয়ে দুই হাতে ঝুলে থাকা খাড়া খাড়া বিশাল দুধ দুইটা হাতের তালুতে নিয়ে বলের মত উপরে ছুড়ছি। উনি আমার রানের উপর নরম মাংসল পাছাটা ঘষে ঘষে ওনার কোমর নাড়াচ্ছেন আর শীৎকার দিচ্ছেন, “উমমম উমমম আঃ”।

ঝিমুকে চুদে মন ভরিয়ে দিলাম-Bangla Stories New

ঝুলন্ত দুধ দুইটা দুই হাতে ধরে আঙ্গুল দিয়ে বোঁটার উপর শুড়শুড়ি দিচ্ছি। এক হাতে দুধ দলাই মলাই করতে করতে পেটের ভেতর নাভির গর্তটা খুঁজে একটা আঙ্গুল ভরে দিয়েছি। নাভিতে আঙ্গুল ঢুকিয়ে পেটটা নাড়াচ্ছি আর দুই হাতে তুলতুলে নরম অবাধ্য দুধ দুইটা টিপছি। কাজী ভাই এরই মধ্যে স্ট্রোকারে বিজ বিজ শব্দে ভাইব্রেশন চালু করে খিচতে শুরু করে দিয়েছেন। ঋতু আপুর দিকে মনোযোগ দিলাম। সুতার মতো পাতলা জি-স্ট্রিংটা খুলে গুদটা উন্মুক্ত করেছি। রসে ভিজে গেছে গুদটা। হাতে দিয়ে দেখলাম, বালহীন তুলতুলে নরম গুদ। গুদের কোঁটের উপর চামড়াটা সরিয়ে কোঁটটা বের করে আঙ্গুল দিয়ে ঘষে দিচ্ছি। “আঃ আঃ উমমম আআআআহঃ” সুখের শীৎকার দিচ্ছেন। একটা আঙ্গুল ভরে দিলাম তপ্ত কামুকি গুদে। গুদে আঙ্গুলি করতেই শীৎকারের মাত্রা বেড়ে গেল,

-“আঃ আঃ আঃ অয়ন! ঢুকাও! আরো ভেতরে ঢুকাও! উমমম ইশশশ!”

-“ভালো লাগছে ছোট এক কর্মচারীর আঙ্গুলি খেতে?”

-“আআআঃ ম্যাজিশিয়ান, তোমার হাতেই এত সুখ তাহলে নিচে মোবাইল টাওয়ারটা-তে কত সুখ! উফঃ উমমম উফঃ!”

ঝুলন্ত দুধ গুলো আমার এক হাতের কথা শুনছে না। ছিটকে বেরিয়ে যাচ্ছে। অবাধ্য দুধগুলাকে আলতো চড়ে শাসন করলাম,

-“এই দুষ্ট দুধ! চিপে থাক মাগীর বুকে, বেরিয়ে যাচ্ছিস কেন?” বোঁটায় চাটি মারছি। office choti golpo

-“তোমার কথা শুনছে না অয়ন, ওদের শাসন করো! জোরে মারো! জোরে!” দুই হাতে দুধের বোঁটাগুলোকে তুলে তুলে নিজেই জিভ দিয়ে চেটে দিচ্ছেন। আমি গুদে আলোর কিছুক্ষন দ্রুত গতিতে আঙ্গুলি করতেই,

-“আঃ আঃ আঃ উমমম উফঃ উফঃ হয়ে যাচ্ছে বেরিয়ে যাচ্ছে। জোরে দাও, জোরে!” বলে ছড়ছড় করে মুতে ভাসিয়ে দিলেন আমাকে।

দু’হাতে পাছায় চড় দিয়ে ঋতু আপুকে দুই হাত ধরে তুলেছি। আমার ঠাঁটানো বাড়াটা ওনার রসে জবজবে গুদে ঠেকছে। উনি নিজ হাতে আমার বাড়াটা ওনার অভিজাত গুদের ফুঁটায় ঢুকিয়ে নিজেই চাপ দিয়ে বসে পড়লেন। ঘ্যাঁচ করে আমারটা ডান্ডাটা তপ্ত গুদের মাংসল রাজ্যে হারিয়ে গেল।

-“আআআআআহঃ” শীৎকার দিলেন। আমার হাঁটুতে ভর দিয়ে কোমরটা দোলাতে লাগলেন। কোমর টা দুলিয়ে দুলিয়ে বাড়ার উপর উঠবস করছেন। অবাধ্য দুধ দুইটাকে টিপতে টিপতে শাসন করে যাচ্ছি। ঋতু আপু মোটা ধোনের ধাক্কায় ক্রমাগত পাছা তুলে তুলে আমাকে ঠাপাচ্ছেন আর শীৎকার করছেন,

-“আঃ আঃ আঃ অয়ন! উফঃ তোমার ধোনের কি ম্যাজিক দেখাচ্ছ!” office choti golpo 2023

আমি পা ফ্লোরে রেখে বিছানায় শরীরটা ছেড়ে দিলাম। উনি তখন আমার দুই পাশে পা দিয়ে রিভার্স কাউগার্ল পজিশনে উঠে বসলেন। আমার বাড়ার উপর ক্রমাগত ঠাপ দিচ্ছেন। ঋতু আপুর পাছাটা যতবারই ধোনের থেকে বের হয়ে উপরে উঠছে, ততবার দুই হাতে ওনার ভরাট মাংসল পাছায় চড় দিচ্ছি। উনি ব্যাথার সুখে শীৎকার দিচ্ছেন,

-“আঃ অয়ন, উফ অয়ন! আঃ আঃ আঃ উফঃ উমমম। এত সুখ কেন তোমার যন্ত্রে। আআআআহঃ আআআউঃ উঃ উঃ উঃ উঃ উমমম।” আবার অর্গাজম হলো ঋতু আপুর।

আমার ধোনের চারপাশটা রসের প্লাবনে চপচপে হয়ে গেছে। ওনাকে নামিয়ে কাজী ভাইয়ের দিকে মুখ করে পাশ করিয়ে শুইয়ে দিলাম। আমি ঋতু আপুর পেছনে স্পুনিং পজিশনে গেলাম। ওনার পা উঁচু করে ধরে আমার বাড়াটা গুদের ফুঁটোয় ঘ্যাচাং করে গেঁথে দিলাম। “আআআআআহঃ” করে একটা লম্বা শীৎকার দিলেন। ওনার পা নামিয়ে দিয়েছি। লদলদে পাছার পেছন থেকে মাংসল গুদে আমার ধোন আসা যাওয়া করছে। ওনার শরীরের নিচ দিয়ে হাত নিয়ে দুই হাতে ওনার অভিজ্ঞ কর্পোরেট দুধ দুইটা দলাই মলাই করছি আর নিপলটা দুই হাতে চিপে দিচ্ছি। কাজী ভাই উঠে বিছানার কিনারায় বসে ঋতু আপুর দুধে কয়েকটা চড় মেরেই “আআআহঃ” করে ওনার স্ট্রোকারের ভিতরেই মাল বের করে দিলেন। বাথরুমে ঢুকে যাবার সময় বললেন,

-“তোমরা চালিয়ে যাও।”

আমি ততক্ষনে ঋতু আপুকে নিজের মতো করে পেয়েছি। ওনাকে চার হাত পায়ে ভর করে দিয়ে ডগি স্টাইলে পেছন থেকে তীব্র গতিতে চুদছি। ঝুলতে থাকা দুধ দুইটা কে দুই পাশে টেনে বের করে টিপে দিচ্ছি। ঋতু আপুর এলো চুলগুলো আদিম নারীদের মত দেখাচ্ছিল। ঠাপের প্রতিটি ধাক্কায় ঋতু আপু শীৎকার দিচ্ছিলেন, “আঃ আঃ আঃ উফঃ উফঃ উফঃ।” দুধ ছেড়ে দিয়ে পাছায় চড় মারছি। ফর্সা পাছার মাংস চড়ের কারণে ততক্ষনে লাল হয়ে গিয়েছে। লাল পাছা দেখে আমি আরো দ্রুত একমনে ঠাপিয়ে যাচ্ছি। এবার দুধ ছেড়ে চুলগুলোকে মুঠি করে ধরে মাথাটা উঁচু করে ধরেছি। ঋতু আপু চুলের কারণে আমার প্রতিটি ঠাপ বাধ্য হয়ে ওনার নধর শরীরের একেবারে ভেতরে গেঁথে নিচ্ছেন। মুখ খুলে যাওয়ায় এবার শুধু “আআআ” করে গোঙাতে লাগলেন। কাজী ভাই বের হয়ে এসে রিতু আপুর মুখে জিভ ঢুকিয়ে চেটে দিয়ে সোফায় মদের গ্লাস হাতে সিগারেট জ্বালিয়ে বসলেন। আমি আমার প্রথামত প্রথমত ঋতু আপুকে জিজ্ঞেস করলাম, office choti golpo

-“আমি বের করবো? ভেতরে না বাইরে?”

-“ভেতরে, ভেতরে।” ঋতু আপুর ক্লান্ত কণ্ঠস্বর।

চুল ছেড়ে দিয়ে দুই হাতে দুই দুধে দুটো চড় দিয়ে ওনাকে চিৎ করে ফেলে দিলাম। ঋতু আপুর ক্লিভেজের ঠিক মাঝে একটা ছোট্ট সেক্সী তিল। ঋতু আপুর উপর সব রাগ যেন চোদার সাথে প্রকাশ পাচ্ছে। ঋতু আপুর কলাগাছের মতো পা দুইটাকে ওনার মাথার দুইপাশে চেপে ধরেছি। এতক্ষন পর ওনার খোলা গোলাপি পাপড়ির গুদটা কাছ থেকে চোখে পড়লো। ক্রমাগত চোদনে আর বাড়ার নেশায় গুদের মুখটা মাছের মত খাবি খাচ্ছে। কিছুটা হা হয়ে থাকা গুদের ভেতরের মাংসল ভাজ দেখলাম। দুই পা মাথার পাশে চেপে ধরে ঋতু আপুর গুদে বাড়াটা চালিয়ে দিলাম। এইবার শক্ত করে ধরে চোদা খাওয়ার কারণে ঋতু আপুর গুদের দেয়ালে বাড়াটা শক্ত হয়ে চেপে বসে ওনার জরায়ু মুখে গিয়ে ধাক্কা দিচ্ছে। উনি সুখে শীৎকার দিয়ে যাচ্ছেন,

-“আঃ আঃ আঃ এত সুখ এতদিন কই ছিল আমার জীবনে? আঃ আঃ কি সুখ! আহঃ বেশ তোমার ম্যাজিক টাওয়ারে! আঃ আঃ আঃ আমার ভোদাটা ছিড়ে ফেল তুমি আজকে আমাকে চুদে চুদে!”

-“আমি এখন বের করবো, আপনার মুখে বের করতে চাই।” office choti golpo 2023

-“দাও দাও, আমার মুখে দাও। কতদিন পর একটা আসল ধোন মুখে নিয়েছি!”

আমি ঋতু আপুর দুই দুধে ধোনের দুইটা বাড়ি দিয়ে ওনার মুখের কাছে গিয়ে যেতেই উনি ধোনটা মুখে পুরে নিয়ে চোঁ চোঁ করে মুখ এটে টান দিচ্ছেন। ঋতু আপুর কামুকি চেহারাটা দেখে আর মাল ধরে রাখতে পারলাম না। ছলাৎ ছলাৎ করে ওনার মুখে মাল ছেড়ে দিলাম। ঋতু আপু আমার ধোনের মুন্ডিতে চুমু দিয়ে একটা তৃপ্তির হাসি দিয়ে বললো,

-“নাইস জব ম্যাজিশিয়ান! আ’ম ভেরি প্লিজড টু হ্যাভ ইউ টুডে! ওয়েলকাম টু রিয়েল কর্পোরেট ওয়ার্ল্ড এগেইন!”

-“মাই প্লেজার!” বলে ঋতু আপুর ঠোঁটে একটা চুমু দিয়ে ওনার উপর থেকে নেমে গেলাম।

গ্রামের উঁচু নিচু মেঠো পথ ধরে দুর্বার গতিতে ছুটে চলছে বাইক। পকেটে আজকে টাকা ভর্তি কোনো খাম নেই। হেলমেটবিহীন মাথায় রুক্ষ চুলগুলো সাঁইসাঁই করে বাতাস কেটে বের হয়ে যাচ্ছে। আমার মুখে স্মিত হাসি, শিখে গেছি কর্পোরেটের খেলাটা। বাইকের গতি আরো বাড়িয়ে দিলাম। office choti golpo

sex stories পিয়ালীর রুপের আগুন

চুদাচুদির গল্প – মা মেয়ে চোদা

basor rat chodar golpo বাসর রাতের আগের প্রাকটিস

baje choti golpo ধোনটা ঢুকে আছে আমার ভোদায়

ammu k chodar choti golpo new-BanglaChoti69 ma chele

আপন মায়ের ফুটবল পোঁদ চোদা-ma chele choti golpo

  রুপা আমার বউ – ১২ • Bengali Sex Stories

Leave a Reply