আমার কলেজবেলা – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

আমি পড়াশোনায় খারাপ ছিলাম না কখনই। কিন্তু আমার মধ্যে adventure এর প্রতি একটা আকর্ষণ ছিল, তা যে কোন রকমেরই হোক না কেন। Birds of same feather flock together, তাই একই মানসিকতার আরো কয়েকজন মেয়ের সাথে ঘনিষ্ঠতা হয়ে গেল। তাদের মধ্যে কেউ কেউ আমার চাইতে অনেক বেশী desperate আর সাহসী। কলেজে একটা অলিখিত নিয়ম ছিল যে মেয়েরা শাড়ী বা চুড়িদার পরে কলেজে আসবে।

বাংলা চটি জেলখাটা কয়েদি ছেলের কামক্ষুধা মেটালো বিধবা মা

আমরাই নিয়মটা ভাঙলাম, জীনস, 3 কোয়ার্টার, sleeveless টপ, low cut টী শার্ট পরা শুরু করলাম। আমরা সবাই ছিলাম ছেলেদের ব্যাপারে ভীষণ sensitive, তারা কীভাবে কাকে দেখছে, আর কী বলাবলি করছে তার detail report চলে আসতো আমাদের কাছে। প্রায় see through (এতটা see through নয় যাতে teacher রা বুঝতে পারে) টপ বা টী শার্ট পরা নিয়ে experiment শুরু করলাম আমি আর সিনা। যেদিন এই পোষাক পরে আমি আর সিনা প্রথম কলেজ গেলাম সেদিনের ঘটনা শোনো।

সেদিন কলেজ গিয়ে দেখি জয় (আমার বয়ফ্রেন্ড) আসেনি। আর তাছাড়া ক্লাসও বেশী নেই। একটা ক্লাস করার পরে অনেক ক্ষণ কিছু নেই।

বেশ কিছুক্ষণ ফাঁকা ক্লাসে আড্ডা হল। আমার পাশে ছিল সিনা। ওকে দারুন সেক্সী লাগছে পাতলা টী শার্ট পরে। মাঝে মাঝে টী শার্ট এর উপর দিয়ে nipple পর্যন্ত বোঝা যাচ্ছে। আমি সিনার কানে কানে ফিসফিস করে সেটা জানালাম। জবাবে সিনা জানাল যে আমার পাতলা টপ এর result ও একই রকম। শুনে একটা অদ্ভুত উত্তেজনা হল।

ফাঁকা class বলে ওর সাথে আড্ডায় জমে গেলাম। কথায় কথায় ছেলেদের প্রসঙ্গ এসে গেল। সিনা সরল মনে বলে ফেলল যে প্রেম একজনের সাথে থাকতেই পারে কিন্তু flirt করতে গেলে অন্য ছেলে must চাই। সিনা details এ বলল, “দ্যাখ, প্রেম করতে গেলে চাই একটা ভালো ছেলে, পড়াশোনায় ভালো, career সচেতন, দেখতে ভদ্র, সবার সাথে behave করতে জানে, emotion বোঝে, caring etc. etc. তার মানে যাকে বিয়ে করা যেতে পারে। Am I right?”

“হ্যাঁ, ঠিকই বলেছিস তো।“ আমি সমর্থন করলাম।

“আর flirt করতে গেলে কেমন ছেলে লাগে বলতো? বদমাস, একেবারে emotional নয়, desperate,sexy, তাই না?

আমি একটু ভেবে বললাম, “হ্যাঁ, সেটাও ঠিক।“

সিনা বলল, “তাহলে দুটো quality একেবারে opposite, তাই না? So একজন person এর এই দুরকম quality থাকা একেবারে অসম্ভব, তাইতো?”

সত্যি সিনার যুক্তিতে একটুকুও ফাঁক নেই। আমি ঘাড় নাড়লাম।

“আরো একটা ব্যাপার আছে। আমি জানি তুই জয়দার সাথে serious প্রেম করিস, আর আমিও ঠিক সেরকম পার্থ এর সাথে, ওরা দুজনেই same type এর বোধ হয়।“
আমি জিজ্ঞাসু দৃষ্টিতে তাকালাম সিনার দিকে।
“পার্থ দারুন ছেলে, intelligent, sober,caring,emotional, career-সচেতন। I love him, but….”
“but কী?” প্রশ্ন করলাম।

“আমাদের একবছরের relation, 5-6 বার kiss করেছে, একদিন চুড়িদার এর উপর দিয়ে আমার বুকে হাত দিয়ে ফেলেছিল, তার জন্যে 5 দিন apology চেয়েছে। ভাবতে পারিস? And what about Joy? তোদের relation ও তো 1year এর বেশী হল।”

“জয় ব্রা খুলে চটকেছিল একবার, but পরে apology চেয়েছে।“ আমি confess করলাম।
“উফফফফ বাবা…পারেও…দু বন্ধু যেন apology তে master করেছে।“
দুজনে হেসে উঠলাম।
“তুই রিক কে চিনিস?” সিনা জিজ্ঞেস করল।
“হ্যাঁ, তোর সাথে দেখেছি দুয়েকবার, কিছু হয়েছে নাকি ওর সাথে? কিন্তু ছেলেটা খুব বদমাস।“
“হ্যাঁ বদমাস। অনেক কথার পরে ওর সাথে পার্কে 20মিনিট বসতে রাজি হয়েছিলাম। 20মিনিট এর মধ্যেই রিক পার্ক এর অত লোকের মধ্যেই আমার ব্রা এর হুক খুলে ফেলেছিল।“
“বলিস কীরে? তারপর? তারপর কী হল?” উত্তেজনায় আমার গলা শুখিয়ে যাচ্ছিল।
“তারপর আর কী করব? যাতে আশেপাশের লোকেরা কিছু বুঝতে না পারে তার জন্যে আমি বুকের সামনে ব্যাগটা আড়াল করে ধরলাম, আর রিক চটকাতে লাগলো।“
“এ মাঃ…….” সিনার গল্প শুনে আমার শরীরেও কাঁটা দিয়ে উঠলো।
“আমি control করতে পারিনি রে নিজেকে, ইচ্ছেই করেনি control করতে। তুই ওই situation এ থাকলে তুই ও পারতিস না। But এখানেই শেষ নয়, তখন সন্ধ্যে হয়ে আসছিল আর পার্ক এর লোকও কমে আসছিলো, আর রিক ততোই wild হয়ে উঠছিল, আমার t-shirt তুলে দিয়ে আমাকে পার্কের বেঞ্চ এ শুইয়ে দিয়ে আমার মাই suck করতে লাগলো বদমাসটা।“
আমি রুদ্ধশ্বাস হয়ে শুনছি সিনার গল্প, “কী desperate রে!”
“এটা আর কী desperate দেখলি? তারপরের ঘটনা শোন। ব্রা এর হুক খোলার ঠিক 30মিনিট পরে রিক আমার জীনস আর প্যান্টি দুটোই একসাথে টেনে নামিয়ে দিল।“
আমি লাফিয়ে উঠলাম উত্তেজনায়,যেন রিক সিনার প্যান্টি নয় আমার প্যান্টি খুলে ফেলেছে! “তু-তু-তুই আটকালি না?”
“আমি already ভিজে গিয়েছিলাম, ওকে আটকানোর ইচ্ছে বা ক্ষমতা কোনটাই ছিল না আমার।“ অকপট স্বীকারোক্তি সিনার।
“তারপর?”
“তারপর? তারপর সেই চরম experience! প্রথমবার! অসাধারণ! Awesome! আমি just পাগল হয়ে গিয়েছিলাম। তাও without condom, পরে medicine খেয়ে নিয়েছিলাম।“
“তুই ও কম desperate না!”
“মেয়েরা তো বরাবরই desperate, যদি ছেলে desperate হয় তবেই।“ সিনার comment.

সিনার গল্প শুনতে শুনতে আমি প্রায় ভিজে গেছি। সিনার জায়গায় আমি থাকলে কেমন হত সেটা ভাবার চেষ্টা করছিলাম।

“রিক কে আর পাত্তা দিই না, পার্থর সাথে relation কিন্তু same আছে। পার্থ বিয়ের পরের জন্যে। আর শোন, তুই জয়দাকে ধরে পড়ে না থেকে একটু তাকা ছেলেগুলোর দিকে,বুঝলি?”
“নারে, আমার ওসব দরকার নেই, জয় থাকলেই চলবে।“ আমার মনের confidence প্রকাশ পেল আমার কথায়।
“পেটে খিদে মুখে লাজ?” আমার কানের কাছে ফিসফিস করে বলল সিনা, “আমার help চাস তো বল।“
আমি লজ্জা পেলাম, বললাম, “Help মানে? কী help করবি তুই?”
দুষ্টু হেসে বলল সিনা, “সমস্ত রকম help, ছেলে দেখে দেওয়া থেকে শুরু করে সব কিছু…..যা বলবি। আমার হাতে এই মূহূর্তে একটা দারুন desperate আর sexy ছেলে আছে, বোধহয় রিক এর চাইতেও desperate.”
“তাহলে তুই নে না।“ আমি tease করলাম।
“নারে, সেটা হবার নয়, আমার cousin brother যে!”
“কে রে সেটা?” আমি কৌতুহলী হলাম।
“চিনবি না, সবে 3দিন হল TC নিয়ে ভর্তি হয়েছে। ও হো, দাঁড়া, mobile এ picture থাকতে পারে। ভীষণ বদমাস আর desperate!”
সিনা mobile খুলে 3-4 টা picture দেখালো, বেশ handsome আর manly চেহারা।
“কী রে, পছন্দ?” আমার leg pull করতে শুরু করল সিনা।
“ধ্যাৎ! বাজে কথা ছাড় তো!”

Teacher এসে গেছেন। Class শুরু হল। এই class এর পরে tiffin period, সিনা ফিসফিস করে জানিয়ে দিল যেন আমি ওর সাথে canteen এ যাই।

ক্লাস করে এসে canteen এ আড্ডা মারতে বসলাম। সিনা আগেই চলে এসেছে এখানে। আমাদের ক্লাসের মেয়ে আর ছেলেরা একটা square টেবিল এর তিন দিকে আর অন্য দিকে মানে আমার ঠিক মুখোমুখি একজন senior মেয়ে আর দুজন senior ছেলে। সিনা ওদের সবার সাথে আমার পরিচয় করিয়ে দিল। আমরা হ্যন্ডশেক করলাম। একটা ছেলের নাম জিষ্ণু alias জিস, আর একটা ছেলের নাম অরুণ। অরুণ বেশ jolly type এর, খুব জোকস বলে আর হাসাতে পারে। ও কিছুক্ষণ এর মধ্যে বেশ জমিয়ে ফেলল। আর জিস সে তুলনায় কথা কম বলে কিন্তু যেগুলো বলে সেগুলোর মধ্যে depth আছে। জিস এর চোখ দুটো ভীষণ prominent, আর তাকায় খুব সোজাসুজি। সিনা আমার কানে কানে ফিসফিস করে বলল যে এটাই সেই জিস। অরুণ এর জোকস শুনে আমরা খুব হাসছিলাম, হঠাৎ খেয়াল করলাম জিস আমার দিকে একদৃষ্টে তাকিয়ে আছে। হাসতে হাসতে লো কাট আর পাতলা টপ এর উপর দিয়ে আমার cleavage স্পষ্ট হয়ে উঠেছে। আমি একটু লজ্জা পেলেও সামলে নিলাম।

সিনা সব লক্ষ্য করছে, আমার কানে কানে বলল, “রাকা, জিস তোকে চটকাবেই, আমি বলে দিলাম।“ সিনার ভবিষ্যৎ বানীটাকে visualize করতে গিয়ে ভীষণ লজ্জা পেয়ে গেলাম হঠাৎ। লজ্জা গোপন করে চোখ পাকিয়ে সিনাকে চিমটি কাটলাম। ঠিক এমন সময় জিস এর সাথে চোখাচোখি হয়ে গেল। কেউ একদৃষ্টে তাকিয়ে থাকলে তার চোখে চোখ রাখা যায় না, আমিও তাই মুখ নিচু করে ফেললাম।

Bq50DPllnSx0SGUJfeD2P1HhuQTLGuHzSsYNC6SZ265EwZZBKvZF7P_JwPk-fMnrfTWQ6fhWLbWzL4MZkZiHWyPr8rAI5KrSKNFWMEsilTuE1BLMfJRsmsz6dB0bm0N1-LfDfw5unddi7IlIdKgtAkk4bt0n8TYyrWodoUCsoJ-B4NloFtwQkUm3iJfFnXxIGOyrdEnwQ0WtAwBn4RNPTflALRd7Q3eJme6djjQdYEcPBPYcy23oZ-6hc8wNGEmFkHZcTfy-fsTtbPX5eeS5YO3RqDLE7yaPugPhNRh_YivcjS6zodCOpvqBGO9I1s5dbMHsAZ1dg-DfoHOo94Dtpn7naO4VA-J9iM5SmxRJYFYN5wSRTHNEEkNZMpCTbtBXqAO8eNK7GWWG2jNiUU5PPDXwAvS6p4xQkMlYqMTFNkB7JlPFAc5KgXlbksJ8SjRI-z4t_nXZyWsbBZyjvE2zXDNDMoNzfRJ09r5lNklpywo3zG858tk-RbQB2Jyb_5IdjfDfzBlY9QF1n1FC_jothmGqfNCKRrzIOw73X4Va-n6vm504zV2ZhkVzbV3rSQF8oiXO5X7vKJ3INFGfPVkkWmqDnEevvnPiNsctYeXOMHdZ2P6GF_giVsXwMz2ohawzKoZnBOQDBEO8eMc4lR6x2GpULizazZgIqQI2eiDXhAWy9VYoHwJ2GA=w367-h479-no

হঠাৎ আমার ডান পায়ের পাতার উপরে করো পায়ের আঙ্গুলের ছোঁয়া পেলাম। আমি মুখ তুলে তাকালাম, জিস ইশারায় জানাল যে সেটা ওর পা। আমি কী করব ভেবে পাচ্ছি না। আমার বাঁ পায়ের আঙ্গুল দিয়ে ওর পা সরানোর ব্যর্থ চেষ্টা করলাম কিছুক্ষণ। তাতে জিস এর সুবিধা ছাড়া অসুবিধা কিছু হল না। একটা চাপা উত্তেজনা আমার মধ্যে, একটা ছেলে আমার cleavage শুধু নয়, আমার nipple ও দেখছে। এরকম আধ ঘন্টা চলার পর উঠে পড়লাম আমরা, সবার পিছনে আমি, জিস আমারও পিছনে। সবাই একটু এগিয়ে যেতেই জিস পিছন থেকে আমার কানের কাছে বলল, “রাকা, you are awesome, তুমি অসাধারণ”।

বাড়ি চলে এলাম। রাত্রে একা একা শুয়ে জয় এর বদলে জিস এর মুখটা ভেসে উঠলো মনের মধ্যে, বারবার সরাতে চাইলেও সরছে না। সত্যি, ছেলেটা কী যেন, অন্য ছেলেদের মতো আড়চোখে দেখে না,একেবারে সরাসরি তাকায়। ওর চোখে চোখ আটকে গেলে আবার সরানো মুসকিল। মাঝে মাঝেই যেন আমার কানে বাজছে “রাকা, you are awesome, তুমি অসাধারণ”। অদ্ভুত নেশা ধরানো voice যেন।

পরের দিন হঠাৎ মামার বাড়ি চলে যেতে হল, Invitation ছিল একটা, তাড়াহুড়া করে 2দিন পরেই ফিরে এলাম, তার পরদিনই College Social, জয় এর সাথে কথা আছে কাজেই ওই দিনটা miss করা যায় না।

একটা দারুন sexy sleeveless পাঞ্জাবী select করে রেখেছিলাম Social এর জন্যে। সকাল থেকে নানাভাবে তৈরী হচ্ছিলাম, sleeveless পরবো বলে hair remover use করলাম। অবশেষে সেজেগুজে College এ হাজির হলাম। সিনা,পার্থ,জয় সবাই হাজির আমার আগেই। শুধু মজা করলেই হবে না, প্রত্যেকের উপরে কাজের ভার দেওয়া আছে। জয়,পার্থ,সিনার duty পড়েছে stage সাজানোর কাজে,আর আমার উপর ভার পড়েছে green room গোছানোর। একটু অসন্তুষ্ট হলেও নিজের দায়িত্ব পালন করার জন্যে গেলাম green room এ।

“আরে, রাকা! এতোদিন কোথায় ছিলে?”- তাকিয়ে দেখি জিস, “ ওহ! আজ কী লাগছে তোমাকে! You are so sexy!”

মামাবাড়িতে জিসকে মনে পড়েনি একবারও। এখন ওকে দেখে আবার সব মনে পড়ে গেল। অদ্ভুত তাকানো ছেলেটার! এতো সোজাসুজি আমার চোখে চোখ মিলিয়ে দিল যে আমি চোখ সরাতেই পারছি না! খুব অস্বস্তি হচ্ছে।

“Feel free রাকা।“ বলে আমার খুব কাছে এসে অদ্ভুতভাবে handshake করল জিস। আমিও সৌজন্যমূলক হাসি হাসলাম। বললাম, “তুমি ভালো আছো?”

“তুমি আমার যত কাছে থাকবে, আমি তত ভালো থাকবো।“ বলতে বলতে আমার খুব কাছে এসে আমার দু কাঁধে হাত রাখল জিস, আমি কিছু বোঝার আগেই। ও এতোটাই কাছে যে আমি একটু নড়লেই আমার nipple ওর chest এ ঘষা খাবে। ইশশশ… জয় যদি চলে আসে কী ভাববে? হ্যাঁ, ঠিক এই কথাটাই আমার মাথায় এল সেই মূহূর্তে।
“ভয় নেই রাকা, কেউ আসবে না, আজ তুমি শুধু আমার।“

জিস এর কাছে ধরা পড়ে গিয়ে আমি একেবারে লজ্জায় লাল। ছিঃ, জিস আমাকে কী ভাবছে!

  Banglachoti নিশীথ রাতে কিশোরী ভাগ্নীর সাথে মামার যৌন মিলনের গল্প ১ম পর্ব

Leave a Reply