আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল?

Bangla Choti Golpo

হ্যালো বন্ধুরা এবং আমার প্রিয় ভক্তদের আমার শুভেচ্ছা। আমি এই প্রথম আমার গল্প পাঠাতে যাচ্ছি. এটি বেশ সত্য ঘটনা। পড়ে গেলে সাথে সাথে মুঠি মারবে, কিন্তু মারতে হবে না, আপনা আপনি কাজ হয়ে যাবে আর ফুফু আর মায়েদের জলও বেরিয়ে যাবে। আমার নাম নিক্কু, আমার বয়স 22 বছর। আমি কানপুরের বাসিন্দা। এই গল্পটা আমার মাকে নিয়ে যার নাম নর্মদা। যেটা আমি অনেক পরে জানতে পেরেছি যে সে বড় মোরগ। গল্পটি ভালো লাগলে অবশ্যই জানাবেন।আমাদের বাড়িতে তিনজন থাকে (নিক্কু), মা (নর্মদা) ও বাবা (রাজু)। বাবার পিঠের রোগ আছে, তাই সেক্স করতে সমস্যা হয়।আমার মায়ের ফিগার একেবারে সেক্সি. 38-28-38 হাত এমন যে কেউ আঙ্গুরের মত সাদা ও নরম গায়ে ছুঁয়ে দিলে মোরগ খাড়া হয়ে যায়। মাকে প্রতিদিন গোসল করতে দেখি। আর আমিও আমার মুঠি মারলাম। পাপা শুধু তার গুদ চেটে উপভোগ করে. এই গল্পটি দুই বছরের পুরানো এবং সত্য।
একসময় মাকে নিয়ে বাসস্টপে বাসের জন্য অপেক্ষা করছিলেন। তখন আমার মায়ের এক বন্ধু, যার নাম ছিল বিনোদ। তিনি তার গাড়িতে চলে যাচ্ছিলেন। তিনি আম্মুকে দেখে আমাদের লিফট দিতে বললেন।আম্মু শাড়ি পরে ছিল। যেটিতে তাকে লালসার নায়িকার মতো দেখাচ্ছিল। আমি সামনে আর মা পিছনে বসলাম। সেই মানুষগুলো ছিল কলেজের বন্ধু। আর বসে বসে কথা বলা শুরু করলো সেই সময় আবার এভাবে এক সপ্তাহ চলতে থাকলো হঠাৎ একদিন চাচা বাসায় আসলেন। আর মা চলে গেল। আমি চাচাকে বসতে বললে তিনি অপেক্ষা করতে লাগলেন। আধা ঘণ্টা পর মা এলেন।

 

আর আমি আমার রুমে পড়তে গেলাম। মিনিট দশেক পর যখন এলাম, তারা চা খাচ্ছিল। এবং আঙ্কেল এবং তার তিন বন্ধু কিভাবে কলেজে মাকে খারাপভাবে চুদত সে সম্পর্কে কথা বলছিলেন। আর যখন সে খাতায় ছড়িয়ে পড়ার কথা, তখন সে কীভাবে দিনরাত লেকচারারকে চুদত। পাশ কাটিয়ে একবার যখন তার ভাই তাকে ঘরের ঘরে চুষতে ধরেছিল। আর সেও তার মাকে অনেক চুমু দিল। এই সব শুনে আমি চমকে উঠলাম এবং হিল্ট মরতে লাগলো।তখন ঐ লোকগুলো উঠে চাচা মাকে একটা সেল নাম্বার দিয়ে গতকাল বলে চলে গেল। ভাবতে লাগলাম কালকের কথা, তারপর পরের দিন পাপা কাজে চলে গেল। আর কোচিং এর অজুহাতে বাড়ির গ্যালারিতে গিয়ে বসলাম। মায়ের ঘরের বাইরে যে কেউ আসুক আর না থাকুক, শীতের দিন ছিল। 6টা বাজে অন্ধকার, 10টার মধ্যে বাবা আসবেন। আর মাকে বলেছিলাম কোচিং শেষ করে বন্ধুর সঙ্গে ফিল্ম দেখতে যাব। 5টা বাজতেই মা ফোন করতেই এবং 15 মিনিটের মধ্যে তিনজন লোক ঘরে আসে, যাদের একজন তার মামা। ওই লোকেরা সঙ্গে মদও নিয়ে এসেছিল।

 

ওই লোকেরা তাড়াতাড়ি মায়ের ঘরে গিয়ে মায়ের জামা খুলে ফেলতে শুরু করে, তিনজনই উলঙ্গ হয়ে গিয়েছিল। আর একজন তার ৬ ইঞ্চি বাঁড়া ঢুকিয়ে দিল মায়ের মুখে। সে তার মুঠোয় মারছিল মা। আর একটা মায়ের গুদ চুদছিল। এটা দেখে আমিও নিটোল হয়ে গেলাম। আমি জানালা দিয়ে সব দেখছিলাম। আর মোবাইলেও সেভ করছিলাম।
এতে একজন তার ৮ ইঞ্চি বাঁড়া মায়ের গুদে ঢুকিয়ে দিল। আর খুব দ্রুত দম বন্ধ করতে লাগলো, ওই তিনজনের বাঁড়া অনেক বড়। সবাই লম্বা-চওড়া ছিল। আর একটা মায়ের পাছায় লাথি মারতে লাগলো, দুটো জিনিস একসাথে চোদা করছিল। তৃতীয় মায়ের মুখ জোরে দম বন্ধ হয়ে আসছিল।রুম থেকে তার আওয়াজ বেরোচ্ছিল। আর মাও কান্নায় ভরে গেল। কিন্তু ৫ মিনিট পর পাছাটা উপরে তুলে তিনজনকেই সাপোর্ট দিতে লাগলো।ওই তিনজন একবার পড়ে গিয়েছিল। কিন্তু মা তখনও দোলা দেয়নি। এখন একজন মায়ের ভোদা চুষছিল আর অন্যজন মায়ের গুদ চুষছিল। আর তৃতীয়জন মায়ের সারা শরীর চাটছিল। এক জন এত জোরে মায়ের গুদে আঙ্গুল দিচ্ছিল যে বিছানার ওপরেই মায়ের প্রস্রাব বেরিয়ে এল।

 

এরপর তারা তিনজনই আবার যৌন সম্পর্কে লিপ্ত হয়। আমি দুবার পড়ে গিয়েছিলাম। কিন্তু চোদা এত জোরে চলছিল যে আমার বাঁড়া দাড়িয়ে ছিল। তারপর দুই জন মাকে কোলে তুলে তার গুদে জোরে ধাক্কা মারছিল। চুল টেনে, কি খেয়েছে জানি না। এভাবে দুই ঘণ্টা চলল, তারপর তিনজনই মদ খেয়ে চলে গেল। এত বিপজ্জনক চোদন পেয়ে মাও আজ খুব খুশি হয়েছিল আর হ্যাঁ তারপর মদ খেয়ে তিনজনই মাকে বাথরুমে চুদে তারপর একসাথে গোসল করতে গেল। এই সব আমার মোবাইলে করেছিলাম, এখন মনে মনে মাকে চোদার প্রোগ্রাম করেছিলাম।
সেই মানুষগুলো হয়তো কাল আসবে না। আমার এক বন্ধুকেও বাসায় দাওয়াত দিয়েছিলাম। এবং তাকে সবকিছু দেখাল, সেও খুব খুশি হয়েছিল এবং সে হ্যাঁ সম্মত হয়েছিল। মা গোসল করতে গেল আর আমি সেই ভিডিওটা তার মোবাইলে পাঠিয়ে দিলাম আর আধাঘণ্টা বাসা থেকে বের হলাম মা জানলো আমি বাসায় নেই, শুধু উন্নয়ন আছে। আমার রুমে পিসি ব্যবহার করছে। মা গোসল সেরে রান্নাঘরে গেলেন আর বিকাশ তার সেল নিলেন।সে রান্নাঘরে গিয়ে পেছন থেকে মায়ের নাজুক পাছায় মারতে লাগল আর মা হাত নাড়িয়ে তাকে বকাঝকা করতে লাগল।এরপর বিকাশ মাকে ভিডিওটা দেখাল যা দেখে সে হতবাক ও ভয় পেয়ে গেল।মা বলল নিক্কু এখন আসবে। , আগে তুমি প্লিজ বন্ধ করো তারপর বিকাশ বললো দুই ঘন্টা পর আসবে আর সে মায়ের ভোদা চেপে ধরে বাইরে নিয়ে চুষতে লাগলো। আর নিজের বাঁড়াটা বের করে মায়ের হাতে দিল। আর মা তার বাঁড়া চুষতে লাগল, তারপর সে তাদের তুলে তাদের ঘরে নিয়ে গেল, আমি তখন বারান্দায় ছিলাম। আর এই সব দেখছিল আর বিকাশ জানত আমি কোথায় ছিলাম।
তারপর তিনি আমার মাকে আমার সম্পর্কে জিজ্ঞাসা করলেন যে নিক্কু যদি জানতে পারে যে তুমি তোমার তিন বন্ধুর সাথে সেক্স করেছিলে, তাহলে সে বলল যে ঠিক কথা হচ্ছে সে তার বাবার সন্তান নয়। সে তার মামার ছেলে। আমি এটা শুনে স্তব্ধ হয়ে গেলাম এবং দ্রুত রুমের ভিতরে চলে আসলাম যখন বিকাশ তার মাকে চুদছিল। মা আমার দিকে তাকিয়ে বললেন বিকাশ আমাকে জোর করছে। তখন আমি বললাম যে তুমি কাল তেলাপোকা মহিলা তোমার তিন বন্ধুর সাথে আমার সামনে অনেক সেক্স করছিলে। এখন এই বিকাশ আপনাকে বাধ্য করছে। তারপর সে চুপ হয়ে গেল আর বলল প্লিজ তোমার বাবাকে বলো না সে সেক্স করতে না পারলেও কি করবে তাই আমিও বাধ্য হলাম।

 

তারপর আমি বিছানায় বসে মায়ের উরুতে মারতে লাগলাম, তিনি দম বন্ধ হয়ে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে বললেন যে এটা ভুল, তারপর আমি বললাম এই সব হচ্ছে ঠিক না ভুল।

তারপর দুজনেই ওদের তুলে বিছানায় ফেলে দিলাম, ওদের মোটা ভোদা আর পাছা দেখে আমার বাঁড়া পুরো ৮ ইঞ্চি হয়ে গেছে। তখনই সে বলল ছেলে, আমি কিভাবে বললাম যে তুমি এত লম্বা আর মোটা, আমি আগেও অনেকবার সেক্স করেছি। তারপর হাসতে লাগলো আর বললো আজ থেকে আমি শুধু তোমাকেই চুদবো আর বিকাশের কাছ থেকে যা জানতাম আমার নিজের ঘরে একটা সিংহ আছে। তারপর আমরা দুজনেই প্রায় পাঁচ ঘণ্টা ধরে মাকে চুমু খেলাম, তাতে মা চারবার আর আমরা পাঁচবার পড়েছিলাম।

তারপর আমি আমার মাকে তার যৌনতার গল্প জিজ্ঞাসা করলাম, আপনি কিভাবে তাকে চুমু দিয়েছিলেন এবং আবার আমি আমার মাকে বললাম যে আমি আমার ভাই রাজ এবং তার তিন বন্ধুকে বললাম, তারপর আমার কলেজের লেকচারার থেকে আপনার মামা, আমার কলেজের নোট। বন্ধুদের থেকে তোমার বাবার বস তোমার ক্লাস টিচারের কাছে যখন তুমি ক্লাসে ছড়িয়ে পড়েছিলে। তাই এবার জানলাম কিভাবে পাস করেছি। সে হয়তো তোমাকে কৈলাশ কাকা থেকে তোমার বন্ধু ভিকিকে বলতে পারেনি, সে খুব জারজ, তুমি যখন কোচিংয়ে যেতে তখন সে আমাকে এখানে বকা দিত। এবং সে সপ্তাহে দুবার ডিস্ক দিয়ে চাচা রাজেশের সাথে চোদাচুদি করে। এটা আমার সত্যি ঘটনা, যা শুনে আমি স্তব্ধ হয়ে গিয়েছিলাম কিন্তু এখন মজাও লাগছে। এখন আমি প্রতিদিন চোদাচুদি করি আর আমার বন্ধুরাও মায়ের সাথে অনেক মজা করে, এখন মায়ের ভোদা 42, ব্রাও টাইট হয়ে আসে।


Post Views:
4

Tags: আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল? Choti Golpo, আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল? Story, আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল? Bangla Choti Kahini, আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল? Sex Golpo, আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল? চোদন কাহিনী, আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল? বাংলা চটি গল্প, আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল? Chodachudir golpo, আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল? Bengali Sex Stories, আমার মা কিভাবে তেলাপোকা হয়ে গেল? sex photos images video clips.

  bidhoba masi choda সুখের ঠিকানা - ১

Leave a Reply