এক নারী, তিন তরবারি – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

আমার বাবার বয়স ৪৫ বছর। আমার বয়স ১৮ আর আমার ছোটভাই রাতুলের বয়স ১৬ বছর। আমাদের মায়ের বয়স কয়েকমাস আগে ৪০ বছর হয়েছে। মাকে আমার সবসময়ই ভালো লাগে। লম্বা কালো চুল আর মাত্র ৫ ফুট ৩ ইঞ্চির মাকে তার হালকা মুটিয়ে যাওয়া শরীরে খুব ভালো লাগত। সত্যি বলতে কি, মায়ের বুক ঝুলে গেলেও অনেক বড় ছিল আর সেই সাথে পাল্লা দিয়ে মায়ের পুটকির গঠনও দারুণ ছিল। সবকিছু ঠিকই ছিল। কিন্তু মায়ের বয়স ৪০ হতেই মায়ের মাথায় অদ্ভুত এক চিন্তা ঢুকল।

মায়ের মন হল বাবা হয়ত পরকীয়ায় লিপ্ত হয়েছে। মা নিশ্চিত ছিল যে বাবা বেশ কয়েকজনের সাথে নিয়মিত চুদাচুদি করে। এমনকি আমাকে বাবার পিছনে গোয়েন্দার মত লাগতে বাধ্য করে শুধু এটা দেখার জন্য বাবা কার কার সাথে দেখা করে। কিন্তু আমি কিছুই পাইনি। আমার নিরীহ বাবাকে যে মা অযথা সন্দেহ করে তাও বুঝতে পারি আমি। এক শুক্রবারে আমি, বাবা আর রাতুল একসাথে পার্কে এসেছি। মা তার আগে আমাদের কাছে এসে বলল,
– তোরা ওর সাথে যাবি দেখে আমি নিশ্চিন্ত হচ্ছি। ওকে তোরা চোখের আড়াল করিস না। আমি জানি ও পার্কে কোন না কোন মেয়ের সাথে দেখা করতে যাচ্ছে।

রাতুল আর আমি মায়ের দিকে তাকিয়ে সায় জানালাম। কারণ আমরা জানতাম মায়ের সাথে তর্ক করাটাই বৃথা। যাহোক পার্কে বসে আমি বাবাকে জিজ্ঞাস করলাম,
– বাবা? মায়ের মনে তোমার পরকীয়া সম্পর্কে ধারনা ঢুকল কিভাবে?
– জানি না রে। সম্ভবত ওর বয়স ৪০ হওয়ায় ও ভেবেছে ওকে আর আগের মত আকর্ষণীয় লাগে না। কিংবা হয়ত আর সন্তান নিতে পারবে না দেখে ও ভাবে আমি কমবয়সী মেয়েদের পিছনে লেগেছি নতুন সন্তানের আশায়! আমি তোদের মায়ের কিছুই আজকাল বুঝি না।

– তুমি কি মায়ের সাথে বসে কথা বলেছ?
– বলেছি। কিন্তু তোদের মাকে তো তোরা চিনিস। সে যা বলে বাকি সবাইকে সেই মতেই চলতে হয়। আমি তোর মাকে তোদের মাকে খুব ভালবাসি। কিন্তু ইদানীং মনে হয় ডিভোর্স দিলে ভাল হয়। কিন্তু তোদের মায়ের দিকে তাকালেই মন গলে যায়। কিন্তু আর কত! আমার ধৈর্য আর টিকছে না রে।
– আমি বুঝতে পেরেছি। মা তো আমাকে তোমার পিছনেও লাগিয়েছিল। তাই আমি জানি তোমার কোথাও কোন গন্ডগোল নেই। তাই ভেবো না, আমি আছি তোমার সাথে। অবশ্য মা বলে আমি পুরুষ বলে নাকি তোমার দোষ আমার চোখে পড়ে না।

– ওয়েলকাম টু দ্য অবিশ্বাস ক্লাব, সান!
এভাবেই দিন যাচ্ছিল। মাঝে মাঝে আমি আর রাতুল বাবা মায়ের তর্কের শব্দ পেতাম। সেই একই বিষয় নিয়ে ঝগড়া। মা শুধু জানতে চাইত বাবা কোন কোন মেয়ের সাথে ঘুমিয়েছে, কিংবা কয়জনকে গর্ভবতী বানিয়েছে। বাবা তো দূরের কথা, আমার নিজেরই ধৈর্য হারিয়ে যাচ্ছিল।
এভাবে আরো মাসখানেক চলে গেল এবং অবশেষে বাবার সহ্যের সীমা ছেড়ে গেল সবকিছু।

মা বাবাকে আবার অভিযোগ করল বাবার নাকি এফেয়ার আছে, কিংবা ঐ রকম কিছু। আমরা দুই ভাইয়ের কেউই বাসায় ছিলাম না সেদিন। বাসায় ফিরেই চড়ের আওয়াজ শুনতে পাই দরজার তালা খোলার পর থেকে। মায়ের ঘর থেকে আসছিল শব্দটি।

মায়ের বেডরুমে ঢুকে আমরা দুইজনই অবাক। বাবা মাকে বিছানার সাথে বেঁধে ফেলেছে। মাকে পুরো ন্যাংটা করে পুটকি উপরের দিকে তুলে চার হাতপায়ে ভর দিয়ে রেখেছে। দুই হাত দুই পায়ের সাথে দড়ি বেঁধে বিছানার সাথে বেঁধে রেখেছে। বাবা মায়ের পুটকি থাবড়াতে থাবড়াতে বলতে লাগল…..

– আমি তোকে ছাড়তে চাইনা। তোকে ডিভোর্স দিতে চাই না। কারণ আমি তোকে ভালবাসি। কিন্তু তোকে আজ ঠিক করতে হবে। তা না হলে আমার জীবনে আর শান্তি আসবে না।

মায়ের সাদা পুটকি টকটকে লাল হয়ে গিয়েছিল আর মা কাঁদছিল। আমি আর রাতুল অবাক হয়ে তাকিয়ে থাকলাম। জীবনেও এই দৃশ্য কল্পনাও করিনি আমরা। ঐদিকে বাবা মায়ের চুল টেনে ধরে বলল,

– আজ তুই দেখবি কেন আমার অন্য কোন মাগী দরকার নেই। তুই এখন আমার সব চাহিদা পূর্ণ করবি!

এ কথা বলেই বাবা দরজার দিকে তাকাল এবং আমাদের দেখল। তারপর মায়ের দিকে তাকিয়ে বলল,

– ঐ দেখ তোর দুই ছেলে দাড়িয়ে আছে। তুই নিশ্চিত আমার মত ওদেরকেও অন্য কোন মেয়ের সাথে দেখতে চাইবি না? তাহলে ওদের মাল খসাবে কে? তুই? বুঝেছিস? আজ থেকে আমাদের তিনজনের বেশ্যা হবি তুই। তখনই বুঝবি আমাদের শুধু তোকেই দরকার। আর কোন মাগী লাগবে না।

বাবা মায়ের বাঁধানগুলো খুলে দিল এবং নিজে ন্যাংটা হয়ে মাকে বিছানায় চেপে ধরে আমাদের সামনেই চুদল। আমি অবাক হয়ে দেখতে লাগলাম চুদার তালে তালে মায়ের বড় বড় দুধ বাউন্স খেতে লাগল। আমি আর রাতুল নিজেদের দিকে তাকিয়ে বুঝতে পারলাম আমরা দুইজনই উত্তেজিত এবং আমাদের চোখের সামনে যা ঘটছে তা স্বাভাবিক কিছু নয়!

– ঐ দেখ তোর ছেলেদের ধোন কেমন খাম্বা হয়ে গেছে!

বাবা আমাদের দিকে তাকিয়ে মাকে বলল। তারপর আমাদের দিকে তাকিয়ে বলল,

– তোদের মা ভাবছে ওর বয়স হয়ে গেছে বলে ওর সাথে আমি চুদাচুদি করি না। আয় তো, প্রমাণ করে দে তো তোর মাকে যে এই বেশ্যার ভোদায় এখনওযথেষ্ট রস আছে!

আমি আর রাতুল সবকিছু মিলিয়ে আর সহ্য করতে পারলাম না। আমরা মায়ের কাছে এস ন্যাংটা হলাম। কিছুক্ষণ পর আমার ধোন আমার ধোন মায়ের মুখের ভিতর প্রবেশ করল। সেই মুহূর্তের অনুভূতিটা আমার জীবনের সবচেয়ে উত্তেজিত মূহূর্ত! বাবার চুদা খেয়ে কামজ্বরে আক্রান্ত মায়ের নরম জিহ্বার স্পর্শে মায়ের মুখে মাল ফেলতে বেশি সময় লাগল না। আমার পর রাতুলও মালে জবজবে মায়ের মুখের ভিতরে ধোন ঢুকিয়ে মুখচোদা দিল। মায়ের মুখ রাতুলের মালেও ভরে গেল।

আমরা দুই ভাই যতক্ষণে শক্তি ফিরত পাচ্ছি, সেই সুযোগে বাবা মায়ের ভোদা খেচতে খেচতে বলল,

– তোকে আজ চুদে শিখাব আমি তোকে কতটা ভালবাসি। শুধু আমি না, আমাদের তিনটা ধোন আজ তোকে ছিঁড়ে ফেলবে চুদতে চুদতে।

বাবা আমাদের ইশারা দিল। কি করবে বুঝতে পারলাম না। বাবা তার প্ল্যানটা বলতেই আমার ধোন টং করে উঠল। বাবা মাকে বিছানা থেকে তুলল। রাতুলের দিকে ইশারা করতেই রাতুল ঢোক গিলল এবং বিছানায় গিয়ে শুয়ে পড়ল। বাবার নির্দেশে মা রাতুলের উপর উঠে গেল এবং রাতুলের বুকের দিকে মায়ের পিঠ দিল। রাতুলের ধোন বাড়ি খেল মায়ের শরীরের সাথে। বাবার সাহায্যে মা ভালো একটা পজিশন পেল এবং কিছুক্ষণ পরই রাতুলের ধোন নিচ থেকে ধীরে ধীরে মায়ের ভোদার ভিতরে ঢুকতে শুরু করল।

দৃশ্যটা দেখে আমার ধোন দাড়িয়ে গেল। মায়ের ভোদা হা হয়ে যাচ্ছিল আর রাতুলের ধোনের পুরোটাই ভিতরে গায়েব হয়ে যাচ্ছিল। রাতুল কিন্তু চুদা শুরু করল না। বরং বাবার নির্দেশ মত ধোন ঢুকিয়ে কিছুই না করে অপেক্ষা করতে লাগল। এবার পালা আমার। মায়ের ভোদার ভিতর রাতুলের ধোন থাকায় ভোদার ছিদ্রটা প্রায় ভরাট হয়ে গেছে। কিন্তু আমি সেই ছিদ্রের দিকেই এগিয়ে গিয়ে ধোন ঢুকাতে লাগলাম। রাতুলের ধোনের সাথে আমার ধোন ঘষা খেতে লাগল। ঐদিকে ধোন ভিতরে ঠেলে দিতেই মা আহহহহহহহহ করে ককিয়ে উঠতে লাগল। আমি ধোন ঠেলে ঠেলে গরম গুহার মতো ভোদায় পূর্ণ করলাম।

আমি ধোন ঢুকাতেই বাবা তার ধোন মায়ের মুখের ভিতর চুষার জন্য ঢুকিয়ে দিল। ভোদায় দুই ধোন নেয়া মা সেই ধোন জিহ্বা দিয়ে চেটে দিতে শুরু করতেই আমি চুদতে শুরু করলাম। রাতুল অনড় হয়ে থাকল আর আমি ঠাপাতে লাগলাম। মায়ের মুখে বাবার ধোন থাকায় মা উমমমম উমমমম শব্দ ছাড়া কোন আওয়াজ করতে পারল না। আমি চরম সুখ নিতে লাগলাম।

সেদিন আমরা তিনজন মিলে দুইবার তিনবার করে মায়ের ভোদা আর পুটকি ভরিয়েছি আমাদের মালে। ক্লান্ত হয়ে আমরা সবাই বিছানাতে যখন শুয়ে ছিলাম, তখন মায়ের মুখের হাসি দেখে বুঝতে পারলাম মায়ের মনের সকল সন্দেহ চলে গেছে। বরং নিজের জন্য তিনজন পুরষ পেয়ে বরং সুখের সাগরে ভাসছেন।


Post Views:
4

Tags: এক নারী, তিন তরবারি Choti Golpo, এক নারী, তিন তরবারি Story, এক নারী, তিন তরবারি Bangla Choti Kahini, এক নারী, তিন তরবারি Sex Golpo, এক নারী, তিন তরবারি চোদন কাহিনী, এক নারী, তিন তরবারি বাংলা চটি গল্প, এক নারী, তিন তরবারি Chodachudir golpo, এক নারী, তিন তরবারি Bengali Sex Stories, এক নারী, তিন তরবারি sex photos images video clips.

  Masi Ke Chodar Kahini মাসির গুদে বাল

Leave a Reply