এক বাঙালি পর্ণ অ্যাকট্রেসের গল্প – ১ | BanglaChotikahini

Bangla Choti Golpo

Hii Amar nam Parama। Amar boysh ৪২ বছর। আমি একজন সাধারণ মধ্যবিত্ত গৃহবধূ। স্বামী আর একটি ছেলে নিয়ে আমার ছোট সুখী সংসার। স্বামীর বয়স ৫০ আর ছেলের বয়স ১৮, ছেলে সবে মাত্র hs pass Kore college e admission নিয়েছে। ভালো ভাবে চলছিল সব কিছু কিন্তু এই করোনা অতিমারী এসে সব কিছু ওলট পালট করে দিল। আমার স্বামী র চাকরি টা হটাত চলে যাওয়ায় আমরা বেশ বিপদে পড়ে যাই। যদিও আমার বর একটা রেস্তোরা তে খাবার ডেলিভারির কাজ নেয়। কিন্তু আগের চাকরির অর্ধেকের ও কম salary। Er fole আস্তে আস্তে আমাদের অবস্থা পরে যায়। শেষে পড়াশোনা জারি রাখতে নিজের ছেলে টা কে বাধ্য হয়ে তার মাসীর বাড়ি আমার বড় দিদির বাড়ি পাঠিয়ে দিতে হয়। মাস তিনেক কোনো ভাবে টেনে টুনে চালিয়ে আমি নিজে র জন্য কাজ খুঁজতে শুরু করি, রান্নার কাজ অথবা বাচ্চা দেখা শোনার কাজ। কিন্তু কিছুতেই কিছু কাজ জোগাড় হয় না। একটা 24 ঘণ্টার বাড়ির বাইরে থেকে একজন retired army officer ER থেকে কাজ এর অফার পেলেও, বাড়ির কথা ভেবে সংসারের কথা ভেবে না করে দিতে হয়।
শেষে আমাকে বাধ্য হয়ে parar মালতী দির শরণাপন্ন হতে হয়। সে আমার বাপের বাড়ির পাড়ায় থাকতো, তাই কিছুটা চেনা শোনা ছিল। মালতী দির বয়শ এই আমার থেকে বছর পাঁচেক boro হবে। সে বেশ অবস্থাপন্ন ঘরের বউ ছিল। শেষে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে চারেক আগে ডিভোর্স করে আমাদের পাড়ায় flat kine ese utheche। Kothay jeno ekta valo জায়গায় চাকরি করে, গাড়ি করে অফিস যায়, আর বেশ রাত করে clube আর বন্ধুদের sathe পার্টি তে টাইম spent Kore Tobe বাড়ি ফেরে। তার চরিত্র সম্পর্কে নানা কানা ঘুষ bodnam শোনা যায়, তবে সেই মুহূর্তে আমার মালতী দির চরিত্র নিয়ে বা সে কি কাজ করে সেই বিষয়ে জানবার বিশেষ কোনো প্রয়োজন ছিল না। আমার দরকার ছিল একটা কাজের। সে যেকোন একটা কাজের ব্যাবস্থা করার জন্য মালতী দির কাছে গিয়ে প্রার্থনা করতেও দ্বিধা করলাম না।
মালতি di সিগারেট ধরিয়ে মুখে রেখে ধোয়া ছাড়তে ছাড়তে আমার সঙ্গে কথা বলছিল।
ও আমার দুর্দশার কথা শুনে, সহানুভূতি প্রকাশ করে বললো,
“Hmm ekta kaj অবশ্য আছে, কিন্তু তুই কি সেটা করতে পারবি। তোকে তো আমি চিনি। এই কাজ তোর মতন মেয়ের পক্ষে স্বাভাবিক আর পাঁচটা কাজের মত না। তবে যদি এই কাজ করতে পারিস, I promise you, তোর আর কোনো অভাব থাকবে না। বেশি সময় বাইরেও কাটাতে হবে না। Just koyek ghontar kaj।”
Ami জিজ্ঞেস করলাম “ki kaj bolo, besh কিছু দিন ভালো করে খাওয়া দাওয়া পর্যন্ত করতে পারছি না। ঘরে সবজি কেনার পর্যন্ত পয়সা নেই, এখন আমি যেকোনো কাজ করতে পারবো।”
মালতি di: “thik আছে, তবে শোন। এটা মডেলিং আর অ্যাক্টিং এর কাজ। এখন নানা রকম অ্যাডাল্ট কন্টেন্ট এর শর্ট ফিল্ম, vlog and modeling video album হচ্ছে। তাতে তোর মতন real life housewife দের কাজ দেওয়া হচ্ছে। এই শহরের অনেক নামি ব্যক্তি ত বটেই, বাইরের লোক এসেও এখানে টাকা ঢালছে, কালো টাকা সাদা হচ্ছে। যারা এর সাথে যুক্ত থাকছে লাখ টাকা এমনি লুফে নিচ্ছে। আমি বছর দুই এক্টিভ লি এই শর্ট ফিল্ম web sereise industry r sange যুক্ত। আমার গাড়ির দাম টা তো oi ধরনের ফিল্ম থেকেই উঠে এসেছে।
এখন তুই যদি রাজি থাকিস, আমি তোকে কাল দুপুরে একবার রাজদীপ এর কাছে নিয়ে যাবো। সেখানে একটা ছোটো অডিশন মত হবে। ওখানে যদি তুই পাস করে যাস তবে আমাদের নতুন প্রোডাকশন Sweetheart entertainment e Tui ekta job peye Jabi..”
মালতি দির কথা শুনে আমার পেটের ভেতর টা ঠান্ডা hoye গেছিলো। কিন্তু মালতি দি স্মার্টলি আমাকে পরের দিন দুপুরে ওদের ডিরেক্টর rajdip এর কাছে নিয়ে যাওয়ার বিষয়ে রাজি করিয়ে ফেললো। অডিশন attend করলেও আমি সামান্য হলেও কিছু participants fees paabo, setao o poriskar করলো। আমরা পর দিন মালতি দির গাড়ি করে নিউটাউন এ রাজদীপ বাবুর ফ্ল্যাটে গিয়ে পৌঁছলাম। ওখানে গিয়ে আমার চক্ষু চড়কগাছ hoye গেলো। আমি ছাড়াও আরো তিন চার জন মহিলার অডিশন চলছিল। তারা বেশ ছোট খাটো reaveling মডার্ন কস্টিউম পরে pose দিচ্ছিলেন। আর spoiled slut দের মতন behaive করছিলেন। আমি ব্যাপার ta দেখে ততক্ষনাত বেরিয়ে আসতে চাইলাম। কিন্তু মালতী দি আটকে দিল। ও বললো
“Come on Parama esei jokhon poresis, ektu দেখেই যা না। রাজদীপ বলেছে, আধ ঘন্টা র মধ্যে তোর কাজ টা সেরে ফেলবে।”
অগত্যা মালতী দির কথা রাখতে থেকেই যেতে হলো। তার পিছনে অবশ্য একটাই কারণ ছিল। রাজদীপ বাবুর flat ta sohorer je prante Ami চেষ্টা করলে ও একা একা নিজের বাড়ি ফিরতে পারতাম না।
দশ মিনিট পর, একটা ঘরের ভিতরে আমার ডাক পড়লো। মালতী di sayani bole ekjon rajdeep babur assistant ER sange amake oi ঘরের ভিতর পাঠিয়ে দিলেন। ওটা ছিল ড্রেসিং রুম / মেকআপ করার জায়গা। Sayani র বয়শ ৩০ ছুঁই ছুঁই, দিব্যি আধুনিকা একজন নারী। একই সাথে সে একজন chainsmoker, আমার সামনেই একটার পর একটা সিগারেট ধরিয়ে ধোয়া উড়াচ্ছিল। সিগারেটের ধোঁয়ায় আমার বেশ কষ্ট হচ্ছিল। কিন্তু আমি মুখ ফুটে কিছু বলতে পারছিলাম না। যাই হোক, oi ঘরের ভিতর ene, rack থেকে একটা হট sleeveless pith খোলা blouse Aar ekta saree ber Kore Amar হাতে ধরিয়ে দিয়ে বলল, গো and change it। Amake nijer sadharon পোশাক change Kore oi hot saree Aar blouse pore astei Holo। Pach minute somoy laaglo change Kore aste।
তারপর আয়নার সামনে দাঁড়িয়ে লিপস্টিক আর eye shadow লাগিয়ে আমার ভোল তাই দু মিনিটের মধ্যে just palte dilo। তারপর আমাকে পাসের ঘরে যেখানে রাজদীপ সেন ক্যামেরা and light niye ready chilo সেখানে নিয়ে হাজির করলো। মালতী di sayani Soho aro dujon ochena bakti oi রুমে উপস্থিত ছিলেন। ওদের সকলের সামনে রাজদীপ babur ইচ্ছে মতন একের পর এক pose দিয়ে যেতে হলো। জানি না, আমার সেই মুহূর্তে ঠিক কি হয়েছিল, মন্ত্রমুগ্ধের মত ওদের সঙ্গে প্রতি স্টেপে কো-operate করলাম। খুব low temperature e oi ghore duto ac চলছিল। হাত কাটা শর্ট mini ব্লৌসে পড়ার কারণে ভেতরে ভেতরে গরম বোধ করছিলাম। ব্লৌসে ta Amar buker sizer tulonay, besh tight chilio। Joto somoy katchilo, blouse ta jeno chepe boschilo। Adhh ঘন্টা পর আমার ফোটো তোলা শেষ হলো।
Rajdeep বাবু আমার দেহের natural beauty দেখে ভীষণ রকম ইমপ্রেস hoyechilen। আমাকে ডিরেক্ট job offer করলেন। আমি অবাক হয়ে মালতী দির দিকে তাকালাম। মালতী দি আমাকে আশ্বস্ত করলেন। তারপর বাইরের ড্রইং রুমের সোফায় বসে, একটা পেপার এ আমাকে দিয়ে সই ও করিয়ে নিলো। রাজদীপ সেন আমার সৌন্দর্যের মন খুলে তারিফ করলেন। ওদের কথায় গলে গিয়ে আমি কোনো কিছু না ভেবে এক বছরের জন্য আমি ওদের company te model hisabe join করলাম। এগ্রিমেন্ট পেপারে একটা কন্ডিশন এর কথা ওরা bar bar Kore উল্লেখ করছিল। সেটা হলো একদিন পর পর আমাকে ওরা কাজের জন্য প্রয়োজন হলেই ডাকবে। আর ডাক এলেই যতই প্রব্লেম থাকুক আমাকে রিপোর্ট করতে হবে। Aaar দ্বিতীয় শর্ত ছিল আমার কাজের বাধা ধরা ছুটির দিন বলে কিছু থাকবে না। রবি বারেও কাজ করতে আসতে হতে পারে। আমি ওদের দেওয়া সেই শর্তে রাজি হয়ে পেপারে সই করতেই rajdeep সেন আমার সই করা এক বছরের কন্ট্রাক্ট পেপার ফাইলে রেখে দিয়ে নিজের ব্যাগ থেকে সাদা envelope ভর্তি টাকা র একটা বান্ডিল বার করে, আমার হাতে ধরিয়ে দিয়ে বলল “নিন এটা আপনার আজকের ফটোশুটের fees,
Mrs Das. Day after tomorrow, ekhane Bela ২ toy chole asben। Apnar Shooting acche। Aar tar aage salon e giye valo Kore body wax Aar hair straighten Kore asben। Miss Chatterjee will guide you. চিন্তা করবেন না এই লাইনে মডেল দের একটু রূপ চর্চার পিছনে খরচ করতে হয়। তবেই সাকসেস পাওয়া যায়।”
মালতি di rajdip babur kothar resh tene বললো, “I will teach her everything, I promise just Ek mase Tor vol পাল্টে দেবো।”
আমি কিছু একটা বলতে যাচ্ছিলাম, মালতি di amake থামিয়ে, আমার হাতের envelope
আমি উঠবার আগে envelope থেকে টাকা বের করে gune দেখলাম। ও বিশ্বাসই হচ্ছিল না। খামের ভেতর কর করে ২০ টা ৫০০ টাকার নোট ছিল। অর্থাৎ মোট ১০০০০ টাকা। আধ ঘন্টা ৪০ মিনিট ক্যামেরার সামনে পোজ দিয়ে এত গুলো টাকা পাওয়া যেতে পারে এটা আমার কোনো ধারণাই ছিল না। যদিও কাজের জায়গার পরিবেশ খুব একটা মন পছন্দ মত না হলেও, পেমেন্ট ভালো হোয়া তে আর সব কিছু ফ্যাক্টর আমি গুরুত্ব দিলাম না। টাকা দেখে আপনা আপনি বন্ধ হয়ে গেল।
অডিশন দিয়ে ফিরতে ফিরতে সেদিন সন্ধ্যে হয়ে গেছিলো। স্বামী কে আমার কাজের ব্যাপারে বানিয়ে মিথ্যে কথা বলতে হলো। কি বলতে হবে মালতি di ferbar somoy বুঝিয়ে দিয়েছিল।
মালতি দির একটা এনজিও তে কাজ peyechi এই কথা শুনে আমার বর বেশ সরল মনে বিশ্বাস করে ফেললো। আমার বর জানত আমি মিথ্যে কথা বলি না। কাজেই প্রথম বার এত বড় মিথ্যে ভালো ভাবেই চলে গেলো।
পরের দিন salon e giye ghonta DUI katiye প্রসাধন সেরে আসতেই আমার রূপ যেনো, আরো খুলে গেলো। Salon থেকে ফেরার পথে পথ চলতি অনেক পুরুষের চোখ আমার দিক থেকে যেনো সরতে চাইছিল না। মালতি di ব্যাপার টা দেখে আমাকে সমানে tease korchilo।
এই ভাবে আস্তে আস্তে, পরিস্থিতির চাপে পড়ে আর মালতি দির কথায় এসে একটা রঙিন স্বপ্নের জগতে প্রবেশ করলাম। প্রথম প্রথম নতুন কাজ উপভোগ করলেও, কিছু দিন পর এই লাইট ক্যামেরা অ্যাকশন make up, stylish outfit glamour world fashion industry r chowa থাকলেও, আদতে এই পেশা যে কতটা ঝুঁকির আর কতটা অন্ধকার ময় সেটা আমি আস্তে আস্তে টের পেলাম। প্রথম প্রথম সব ঠিক থাক চলছিল। মালতি দির তালিম peye রাজদীপ বাবুর ডিরেকশন এ আমি অল্প দিনের মধ্যে এই মডেল actor profession ER Bhalo moton set hoye gelam। শুরুর দিকে শুধু ফটো শুট এই blouse dress code ER upor, photoshoot howai সেরকম কোনো প্রবলেম হচ্ছিল না। Producer Tiwary সাহাব ফিল্ড এ আসতেই, মানে শুটিং দেখতে আসতে শুরু করতেই আমার ja ja সর্বনাশ হোওয়ার একটু একটু করে হতে শুরু করলো। উনি প্রথম দিন সেটে এসে mr সেন কে বললেন উনি আরো ভালো প্রফেশনাল পারফরমেন্স expect korchen model দের থেকে ডিরেক্টরের থেকে আরো সাহসী কন্টেন্ট আশা করছেন। রাইভাল কোম্পানি গুলো মডেল দের দিয়ে যা নয় তাই করছে, আমাদের ও প্রতিযোগিতা টে টিকে থাকতে গেলে আরো বেশি effort dite Hobe। Tiwari saheb ER আগমন যে কত চ্যালেঞ্জিং হতে পারে একজন মডেল এর কাছে সেটা আমি পর দিন থেকে সেটে গিয়ে আমি বিপদ টা টের পেলাম।। সেদিন আমার Sareer আঁচল প্রথম বার সরিয়ে শুধু মাত্র close angle e camera set Kore, মুখের এক্সপ্রেশনের, ব্লৌসে পড়া বুকের আর সেক্সী navel ER hot শট নেওয়া হলো। বুকের ভাজ ওপেন তোলা হলো। শাড়ির আঁচল সরতেই tiwary Soho উপস্থিত সকলে সমসম্নি dab dab Kore তাকিয়ে আমার শরীর টা গিললো। স্বাভাবিক ফটো শুটে যতক্ষণ সময় লাগার কথা সেদিন তার তুলনায় অনেকটা বেশি সময় লাগলো। একটা সময় ওদের সাহস আর বেলেল্লাপনা মাত্রা ছাড়িয়ে গেছিল। প্রথম বার বলে আমি পুরো ব্যাপারটা দাঁতে দাঁত চেপে সহ্য করলাম।
২ য় দিন গিয়ে কাজে গিয়ে চেঞ্জিং রুমে পৌছে দেখলাম আমার ব্লাউজ এর আকার আর ডায়োমেটার আগের তুলনায় অনেকটা ছোট hoye গিয়েছে। Saree tao besh পাতলা, পড়লে শরীরের ৭০ % উন্মুক্ত হয়ে যাবে। সেদিন আবার আমার অস্বস্তি আরো বেশি লাগছিল কারণ আমার অসুবিধা গুলো ম্যানেজ করার জন্য মালতী di set e উপস্থিত ছিল না, rajdip বাবু কে ডেকে এই ব্লাউজের সাইজের কথা বলতে কোনো লাভ হলো না। উনি বললেন যে ব্র্যান্ডের প্রমোশনে এই photoshoot Kora হচ্ছে, তারা প্রোডিউসার কে অনেক বড়ো আমৌন্ট এর টাকা দিয়েছে, কোম্পানির চুক্তি বদ্ধ মডেল কে এই blouse Aar matching saree porbar জন্য, তাই কিচ্ছু করার নেই, কাজ টা করতে হবে। আমাকে কম্প্রোমাইজ করে any cost photo shoot ta complete করতে হবে। অগত্যা সমস্যা বাড়বে। শুট cancel hole ক্ষতিপূরণের অঙ্ক আমাকেই গুনতে হবে। কোনো উপায় নেই দেখে make up niye oi dress পরেই ক্যামেরার সামনে দাঁড়ালাম। সেদিন শুটিং করতে করতে অনেক বার ইচ্ছাকৃত বাধা আসলো। আধ ঘন্টার shoot oder karone arai ঘণ্টারও বেশি সময় ধরে চলল। এতখানি শরীর এক্সপোজ এত লোকের সামনে কোনোদিন করতে হবে ভাবতে পারি নি। শুট e ওদের মন পছন্দ পোজ দিতে দিতে উত্তেজনায় ঘেমে যাচ্ছিলাম। সেই ঘাম মুছতে, যতবার ব্রেক হচ্ছিল, অনেক অবাঞ্ছিত হাতের chowa পেলাম। এখানে সেখানে শরীরে হাত বুলিয়ে ora amake shoot chola kalin aro gorom করে ছাড়লো। প্রথম বার কাজ করতে করতে গুদ এর মধ্যে শিরশিরানি অনুভব করলাম।

  new ma chele choti মায়ের সাথে নৌকা ভ্রমন – 2 | Bangla choti kahini

This content appeared first on new sex story new bangla choti kahini

This story এক বাঙালি পর্ণ অ্যাকট্রেসের গল্প – ১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • বীর্য শিকারীনি
  • তিন প্রজন্ম ১
  • শিলিগুড়িতে মালামাল – ৭
  • মিতুর যৌনজীবন ৬ষ্ঠ পর্ব
  • দৌলতিয়া 2ND PART

Leave a Reply