কচি কাজের মেয়ের চোদন কাহিনী – কাজের মেয়ে চোদার বাংলা নতুন চটি

Bangla Choti Golpo

কচি কাজের মেয়ের চোদন কাহিনী একমাত্র Bangla Choti Kahini বন্ধুদের জন্য
কয়েক বছর আগে সুনীতা যখন আমাদের বাড়িতে আসে তখন আমার বয়স ২২. সুনীতার মোটা-মুটি ১৮ হবে. ওকে দেখলে কেউ বলবে না যে ও কোন বাড়ির কাজের মেয়ে হতে পরে. আমি বলছি না সে খুব বড় বাড়ির মেয়ে …কিন্তু কাজের মেয়ে টাইপের-ও না. চেহারা ফিগার কোন টাই তেমন খারাপ ছিলো না. গায়ের রং টা ফর্সা না হলে-ও শ্যামলা-সেক্সী কালার ছিলো….যাই হোক, সুনীতার বয়সটা ছিলো কম, মোটা-মুটি একটা ট্রান্জ়িশন স্টেজ অফ লাইফ. এই স্টেজের পরে থেকে মেয়ে দের মনে নানা রকম চেংজ আসে এবং মেয়ে দের অনেক রকম সেক্সুয়াল ইমোশন গ্রো করে. যাই হোক, আমি প্রথম প্রথম ওকে নিয়ে তেমন কিছু ভাবি নি, কিন্তু আস্তে আস্তে গড়ে উঠা ওর সূপার দুধ দুটো, ওর স্লিম বডী আন্ড ওর নাইস ব্রেস্ট দেখে তো আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না. বার বার মনে হয় ..ইস ওকে চুদতে পারলে ভালো হতো ..এবং আমি জানি, ওর নিজেরও করতে ইচ্ছা করে, কারণ শী হাস জাস্ট গ্রোন আপ এবং শরীরের চাহিদা ওর এখন খুবই বেশি…সো, আমি Bangla Choti Kahini কাজের মেয়ের চোদন কাহিনী পড়ে আর স্বপ্ন দেখতে লাগলাম এবং সুযোগ খুজতে লাগলাম. সুনীতারা মাঝে মাঝে আমাদের ছাদে স্নান করতো. ছাদের এক কোণে জলের ব্যাবস্থা থাকায় জায়গাটা বেশ সীক্রেট থাকায় মাঝে মাঝে ওইখানে স্নান করতো.একদিন হেয়েছে কি, আমি ঘুম থেকে উঠে রিফ্রেশমেন্টের জন্য ছাদ এ হাঁট-তে গেছি. হঁটতে হাঁটতে হঠাত করেই আমি ওই জায়গায় চলে গেছি, গিয়ে তো আমার চোখ ছানাবড়া. দেখি সুনীতা স্নান করছে, গায়ে কিছু নাই, পায়জামাটা পুরো ভিজে লেগে আছে ওর গায়ের সাথে. আমার দিকে পাস ফিরে ছিলো বলে আমি ওর চমতকার স্মূথ স্কিন এর পীঠটা দেখতে পেলাম, এবং সাইড থেকে দেখতে পেলাম ওর ওই নাইস দুধ দুটো, আমাকে তখনো সে খেয়াল করে নি.আমি আরেকটু কাছে যেতেই আমাকে খেয়াল করলো এবং চমকে গিয়ে দু হাত দিয়ে দুধ দুটো ঢাকলো. আমি বললাম, “কী যে করিস না তোরা ? বাথরূম থাকতে কেও ছাদে স্নান করে ?” মুখে আমার তখন আলগা একটা হাসি, এবং আমি হলফ করে বলতে পারি, আমার ওই হাসি সুনীতা খেয়াল করেছে…আমার রূমের সাথে অট্যাচ্ড বাথরূম আছে …আমার বাথরূম টা আবার খুব বড়ো.
একদিন হয়েছে কী, আমি যথারীতি স্নান করছি, জামা কাপড় সব খুলে. আমি খেয়াল-ই করি নি যে আমি দরজাটা লক করি নি এবং দরজাটা একটু খোলায় ছিলো. যাই হোক, স্নান করার মাঝে আমি যথারিতি শাওয়ার অফ করে লেফ্‌ট হ্যান্ডে সাবান মেখে খেঁচা শুরু করলাম, চোখ বন্ধও করে খুব উত্তেজনার সাথে আমি খেঁচে যাচ্ছি. এখন ঘটনা হয়েছে কী, সুনীতা সেই সময় আমার রূম মুছতে ওইদিন ঘরে ঢুকেছে, কিছুখন রূম মুছার পরে বালতিতে জল ভড়ার দরকার হলো. নরমাল টাইম এ কোনদিন ও বাইরের বাথরূম থেকে জল আনে, কোনদিন আমার বাথরূম থেকে. ওইদিন তখন বাথরূমে কোনো জলের আওয়াজ না পেয়ে আর বাইরের বাথরূমে যায় নি. শাওয়ার এর সাউংড পাবে কিভাবে ? আমি তো শাওয়ার অফ করে খেঁচা শুরু করেছি তখন. যাই হোক, সুনীতা হাতে বালতি নিয়ে হাঁচকা টানে দরজাটা ওপেন করলো, আমি আঁতকে উঠলাম. বাট ইট ইজ় অলরেডী টূ লেট.
আমি দেখি সুনীতা এক হাতে বালতি নিয়ে বিমূঢ় এর মতো আমার দিকে হা করে তাকিয়ে আছে, যেন ভুলে গেছে ও কে, কোথায় থাকে এট্সেটরা. তার চোখ-এ তখন ভাসছে একটা ২০ বছরের ছেলে ভেজা শরীর নিয়ে সাবান মাখা হাতে বাঁড়া ধরে আছে, হাত এর উপর দিয়ে বাঁড়ার ফুলে থাকা পিংক মাথাটা বের হয়ে আছে. আমি তখন এত বেশি হতবাক হয়ে গেছি যে কোনমতে আমার বাঁড়াটা ঢাকার ট্রায় করছি. কিন্তু ফুল খাঁড়া বাঁড়াটাকে ঢাকা এত সোজা নয়. আমি তখন খেঁকিয়ে উঠলাম ” কী চাইছিস ?? যাও ..বাইরে যাও…” সুনীতার তখন হুঁশ হলো, কিছু টা লজ্জা পেয়ে তারা হুরা করে বাথরূমের বাইরে যেতে লাগলো, বাইরে বের হয়েছে, বালতি ধরা হাতটা তখনো ভেতরে. এক হ্যাঁচকা টানে হাতটা বের করতে গিয়ে হাত থেকে বালতি গেল পরে, গড়িয়ে অনেকটা ভেতর এ চলে গেলো বাথরূমের. সুনীতা তখন মুখ কিছুটা নিচু করে আবার বাথরূম এ ঢুকলও “বলটি পইড়া গেসে, নিইযা যাই”. বাথরূম এর ভেতর এ পুরো ঢুকে বালতি নিয়ে চলে গেলো, আমার দিকে আর চোখ এ কয়েকবার তাকিয়ে. আমি খেয়াল করলাম ওর ঠোঁটে একটা হালকা হাসি খেলে গেলো. আমি তখন যেন খুশি হয়ে উঠলাম–”যাই হোলো, মনে হয় ভালোই হয়েছে, এর ফলে আমার কাজ সহজ হয়ে যাবে”.
যাই হোক ..আমি আর দরজাটা লক করলাম না. একটু পরে দেখি আমি টাওয়েল আনি নি. এই অবস্থা-তে তো জল নিয়ে বাথরূম থেকে বের হওয়া পসিবেল না, সো আমি ভেতর থেকে চিতকার দিলাম “সুনীতা, টাওয়েল টা একটু দে তো…” সুনীতা টাওয়েল হাতে নিয়ে দরজায় নক করলো. আমি তখন দরজার সামনে গিয়ে পুরা দরজাটা ওপেন করে দিয়ে দাড়ালাম ওর সামনে. পুরা নেকেড হয়ে আমি দাড়িয়ে আছি সুনীতার সামনে. সুনীতা টাওয়েল হাতে আমার ৬ ইংচ লম্বা হয়ে থাকা বাঁড়াটার দিকে তাকিয়ে থেকে বল্লো “আপনের টাওয়েল…..” আমি হাত থেকে টাওয়েল নিতে নিতে বললাম ..”কী দেখো ? পছন্দো হয়েছে ?” সুনীতা কিছু বল্লো না, হাসি দিয়ে চলে গেল পেছন ফিরে.আমি বুঝলাম ..দিস ঈজ় দ্যা চান্স. ওইদিন বাড়িতে আর কেও ছিলো না. সবাই বাইরে গেছে. জাস্ট আমি আর সুনীতা. সো আমি তাড়াতাড়ি স্নান শেষ করে বের হলাম. ড্রেস আপ কোরে সুনীতা কে ডাক দিলাম. সুনীতা আসলো, তাকিয়ে দেখি ও কিছু টা হাসছে. আমি বললাম “হাঁসো কানো ?” সুনীতা বল্লো “না…হাসি এমনে, ওইদিন আপনি আমারে দেইখাছিলেন, আজকে আমি আপনেরে দেইখা ফালাইছি” আমি বললাম “ব্যাস ? এইখানেই শেষ ? আমাকে দেখার পরে তোর কিছু ইচ্ছা করছে না ? তোমাকে ওইদিন দেখে আমার যেমন ইচ্ছা করেছিলো ?”সুনীতা দেখি কোনো কথা বলে না, কী যেন চিন্তা করছে গভীর ভাবে. আমি গলায় উত্তেজনা কমিয়ে ঠান্ডা ভাবে বললাম “সুনীতা, আমার এইটা তোমার ধরতে ইচ্ছা করে না ? খেলতে ইচ্ছা করে না ?” সুনীতা কোনো কথা বলল না, শুধু মাথা নারলো. আমি তখন সুনীতার কাছে গিয়ে সুনীতার হাত ধরে ওর হাত টা আমার বাঁড়ার উপরে রাখলাম “তাহলে এই নাও,., লজ্জা পাও কেনো ? ”
সুনীতা সুন্দর করে ধরলো আমার বাঁড়াটাকে প্যান্টের উপর দিয়ে, আমি তখন সুনীতার কোমর জড়িয়ে ধরেছি, আস্তে আস্তে আমার মুখ চলে যাচ্ছে ওর ঠোঁটের কাছে, সুনীতা চোখ বন্ধও করে ফেলল, আমি ঠোঁট চলে এল ওর ঠোঁটের উপর, শক্ত হয়ে লেগে গেল দুজনের ঠোঁট. হালকা নড়ে উঠলো সুনীতা এবং উত্তেজনা এর সাথে সাথে আমার বাঁড়াটা কে জোরে চাপ দিয়ে ধরলো. আমি কিস করতে করতেই আমার প্যান্টের বোতাম এবং চেন খুলে দিলাম, ভেতর থেকে বের হয়ে এলো আমার শক্ত হয়ে থাকা বাঁড়াটা. ঊ..এখানে বলে রাখা ভালো, বাথরূমে সুনীতা ঢোকার পরে কিন্তু আমি খেছা স্টপ করে দিয়েছিলাম. তাই আমার কিন্তু খেঁচাও হয় নি. যাই হোক, সুনীতা তখন সরা সরি আমার বাঁড়ায় হাত দিলো. শক্ত হয়ে থাকা গরম, লম্বা বাঁড়া–সুনীতা মনে হয় কোনদিন আগে ধরে নি. ওর মধ্যে আবেগ বেড়ে গেলো …জোরে জোরে কিস করা শুরু করলো এইবার, নিজের জীব টা পাচার করে দিলো আমার মুখের ভেতরে … সেখানে আমার জীব কে খুঁজে চাটতে লাগলো. আমি তখন ওর কাপড়ের উপর দিয়ে ওর পাছায় জোরে জোরে চাপ দিচ্ছি ..আআআহহ হোয়াট অ ফীলিংগ …তারপর হাত টা ঢলতে ঢলতে উপরে নিয়ে আসছি, কামিজটা তুলে ফেললাম. দু সেকেন্ডের জন্য কিস করা বন্ধ করে ওর মাথার উপর দিয়ে কামিজটা খুলে ফেললাম. বের হলে এল ব্রা এর ভেতর আটকে থাকা ওর দুটো দুধ. ব্রা এর ভেতর দিয়ে দুধ দুটো যেন ছিড়ে বের হয়ে আসতে চাইছে, বুক এর মাঝের ভাগ টা খুব সুন্দর দেখা যাচ্ছে. আমি কিস করা বন্ধ করে ওই খালি যায়গাটাতে একটা চুমু দিলাম আর চাটলাম এক বার. তারপর আবার কিস করে ফিরে এলাম. এবার ওর পায়জামার ফিতা খুলতে লাগলাম, ফিতা খুলা হয়ে গেলে ঝপ করে পরে গেলো পায়জামাটা, সুনীতা পা উঠিয়ে পায়জামাটা বের করে ফেলল.
এখন ওর পরনে আছে জাস্ট প্যান্টি আর ব্রা…আমার ছিলো জাস্ট একটা টি-শার্ট..ওটাও খুলে ফেললাম …তারপর আমি সুনীতা কে পাছার নীচে চাপ দিয়ে তুলে বিছানার কাছে নিয়ে গেলাম. শুইয়ে দিলাম ওকে বিছানায়. তারপর ওর উপুরে উঠে কিস করতে লাগলাম ঠোঁটে. চাটলাম ওর জীব, ঠোঁট. ব্রায়ের উপর দিয়ে দুধে কয়েকটা চাপ দিয়ে একটানে খুলে ফেললাম ব্রাটা. ভেতর থেকে বের হয়ে এলো আমার চোখের সামনে গড়ে উঠা ওর দুটো কচি মাই….খুব বেশি বড়ো আমি তা বলবো না, কিন্তু খুব নাইস শেপে এর এটা স্বীকার করতেই হবে. বুকের মধ্যে মাই গুলির পোজ়িশন এতই সুন্দর ছিলো যে, আমি তখন কোনো কথা না বলে খুব জোরে কয়েকটা চুমু খেলাম বাম মাইটাতে. নাইস নিপল্স. ক্যূট, ব্রাউন দুটো নিপল্স. আমি পাগলের মত চাপতে লাগলাম কচি মাই দুটো, মুখ লাগিয়ে চুমু খেতে লাগলাম, জীব দিয়ে সমানে চাটলাম, ভিজিয়ে দিলাম ওর কচি মাই দুটোকে আমার জীবের লালা দিয়ে. তারপর ওর ডান নিপল্স এ মুখ দিয়ে সক করতে লাগলাম. মুখের ভেতরে থাকা নিপল্সটাকে আমার জীব দিয়ে আপ্যায়ন করছি…সুনীতা দেখলাম এরি মধ্যে “আআহহ..উহ খান …আমার দুধ খান, মজা কইরা খান” ….. এরপর আমি মাইয়ের মাঝে সিমেট্রী বরাবর চাটতে লাগলাম… ওর নাভী চাটলাম …এবং আরও নীচে নামলাম. মুখ থামলো প্যান্টির কাছে গিয়ে. খুব আস্তে আস্তে আমি প্যান্টিটা নামিয়ে দিলাম, একেবারে পা থেকে বের করে ফেললাম.
এখন সুনীতা সম্পূর্ন উলঙ্গ…. আমি তাকালাম ওর গুদের দিকে, খুব হালকা বালে ছেয়ে আছে আর গুদের ঠোঁট দুটো কচি গুদের ফুটোটাকে ঢেকে রেখেছে. ওইখানে কিছুখন আমি হাত দিয়ে অনুভব করলাম ওর কচি গুদটা…আআআহহ ..কি নরম সুন্দর কচি গুদ. আমার হাত পড়া মাত্রই সুনীতা কেঁপে উঠলো …. আমিও চমকে গেলাম ..এত নরম গুদ, আমার হাত পড়া মাত্রই যেন কিছু তা দেবে গেলো … কিছুখং লিপ্স দুটোয় ম্যাসেজ করার পরে আমি মাঝখানের ক্লিটোরিস বরাবর হালকা করে দুটো ঘষা দিলাম .. ও দেখি তখন পুরো পুরি উত্তেজিত হয়ে পড়ল…ওর গুদ ভিজে গেছে হালকা হালকা রসে… আমি এরপর ওর গুদে চুমু খেলাম…তারপর জোরে জোরে চুমু খেতে লাগলাম. গুদ এর রসের হালকা গন্ধে তখন আমার মাথা খারাপ হয়ে যাওয়ার জোগার. এরপর শুরু করলাম চাটা, জীব বের করে আমি চাটছি উপর থেকে নীচে, নীচ থেকে উপরে. দু হাত দিয়ে পা ফাঁক করলাম আমি সুনীতার, তারপর আবার চাটা শুরু করলাম গুদ. সুনীতা কেপে উঠছিলো বার বার, চোখ বন্ধও ..ঘামে ভিজে গেছে দেহ. এরপর আমি আমার জীভটা ঢুকিয়ে দিলাম ওর গুদের ভেতরে. জীভে এসে লাগলো নোনতা, অদ্বুত টেস্টের এক রস, ওর কচি গুদের রস. আমার জীভে লাগা মাত্রই আমি পাগল হয়ে গেলাম. উম্মত্ত পাগলের মতো আমি চাটতে লাগলাম জোরে জোরে…ভেতর এ জীভ ঢুকাচ্ছি আর বের করছি, চেটে চেটে বের করে নিচ্ছি ওর কচি গুদের সব রস. ও তখন সুখে পাগল হয়ে আছে.
এরপর আমি আমার বাঁড়াটাকে ঢুকাতে নিলাম ওর কচি গুদের ফুটোর মুখে … ও কিছু বলতে পারলো না সুখে. আমি ঢুকানো শুরু করলাম. কুমারী গুদ, কিছুতেই ঢুকতে চাইছিলো না. অনেক কষ্টে প্রথমে যখন বাঁড়ার মাথাটা ঢুকালম, ও ব্যাথায় চিতকার করে উঠলো ..”আআআআআআহহ”.. দেখতে পেলাম ওর কচি গুদের পর্দা ফেটে রক্ত বেরিয়ে গেছে. আমি কিছুখন চুপ থাকলাম তারপর আমি একটু জোরে চাপ দিয়ে পুরো বাঁড়াটা আস্তে আস্তে ঢুকালাম. ও কুঁকিয়ে উঠলো ব্যাথায়. আমি প্রথমে আস্তে আস্তে কয়েকটা ঠাপ দিলাম তারপর জোরে জোরে, সুনীতা সব সময় গোঙ্গাণোর মতো শব্দ করছিলো ..এবং আমি খুব এংজয করছিলাম শব্দটা…চোদার সময় সাউংড না থাকলে মজা নেই. যাই হোক. আমি এর পরে বড়ো বড়ো ঠাপ দেওয়া শুরু করলাম, সুনীতা এবার জোরে জোরে চিতকার শুরু করলো. আমি দু হাত দিয়ে সুনীতার দুধ দুটোকে ভালো মতো টিপে দিতে লাগলাম, ওর নিপেল্স গুলি টানলাম, ঢোল্লাম, মোছড়ালাম….ওর মাইয়ে কিস করলাম, চাটলাম …এরপর ওর ঠোঁটে কিস করতে থাকলাম. সুনীতা তখন কাঁপছে, ঘেমে ভিজে গেছে, কাঁপছি আমিও …সুনীতা বল্লো “দাদা, ভেতর ফেলো না, বাচ্চা হইয়া গেলে কী করুম? ” ..আমি বললাম ঠিক আছে …ফেলবো না…এইবার আমি আরও জোরে জোরে ঠাপ দিতে লাগলাম … https://banglachotigolpo.net/category/sali-ke-chodar-golpo/ সারা ঘরে আমাদের গোঙ্গাণির আওয়াজ ছাড়া আর কোনো আওয়াজ নাই, আমার কাজ হয়ে এসেছে অলমোস্ট দেখে আমি বাঁড়াটা বেড় করলাম, ওর মুখের কাছে নিয়ে বললাম, খেয়ে নে তোর গ্র্যামা বেড়ে যাবে. ও কোনো কথা না বলে ডান হাত দিয়ে বাঁড়ার গোড়াটা ধরলো, তারপর মুখে পুরে নিলো …আআহ ..সে কী সুখ …ওই নরম নরম ঠোঁট এর মাঝে আমার বাঁড়া ..কী সুন্দর করে জীব দিয়ে চাটছিল আমার বাঁড়াটাকে. ….আমার তখন বের হয় বের হয় অবস্থা ….
এমন সময় সুনীতা এত জোরে কয়েকটা চোষা দিলো যে হর হর করে আমার রস বের হয়ে গেলো ওর মুখের ভেতরে… আমি প্রতিটা ঝটকার সাথে সাথে কেঁপে উঠছি ..সুনীতা দেখি ডান হাত দিয়ে আমার বাঁড়াটাকে শক্ত করে ধরে রেখেছে মুখের ভেতরে নিয়ে, বাম হাত দিয়ে আমার পাছা এর পেছন এ চাপ দিছে যেন আমি ওর মুখ থেকে বাঁড়াটাকে বের করতে না পারি….এর মধ্যে আমি কয়েকবার কেঁপে উঠে ফুল মাল বেড় করা শেষ করলাম ..এর পরে দেখি ও ওর মুখ থেকে আমার বাঁড়াটা বের করলো …ওর সারা মুখের ভেতরটা সাদা সাদা আঠা আঠা লদ লদে মালে ভরে আছে…ডান হাত দিয়ে গোড়া ধরে রেখে সে আবার চাটলো আমার বাঁড়া …তারপর আবার .. তারপর আবার …এইভাবে বাঁড়ায় লেগে থাকা মাল টুকুও ঢুকিয়ে নিলো নিজের মুখের ভেতরে…আমি ওর গুদের দিকে তাকিয়ে দেখি ..ওইখান থেকেও গল গল করে রস পড়ছে… কোনো কথা না বলে আমি মুখ লাগিয়ে চাটতে চাটতে সব টুকু রস চালান করে দিলাম আমার মুখের ভেতর. তারপর শুয়ে পড়লাম ওর পাশে… “কী ..এখন বলো, ভালো লেগেছে ?” আমি জিজ্ঞেস করলাম “হ্যাঁ ..লাগসে….আমি “এরকম ভালো লাগা আরও চাই ” –একটা হাসি দিয়ে বল্লো সুনীতা “পাবে …আরও পাবে..” –হেঁসে বললাম আমিও ..এই হলো সুনীতা কে আমার প্রথমবার চোদার কাহিনী …… এরপরও আমাদের আরও অনেককিছু হয়েছিলো …কিন্তু সব কিছুর উপরে হলো ফার্স্ট টাইম সেক্স ….লিখে জানাবেন কেমন লাগল আপনাদের এই কচি কাজের মেয়ের চোদন কাহিনী

  অচেনা মহিলার পাছাটি বেশ ফাক হয়ে যায় notun chodar golpo

কাজের মেয়ে চোদার বাংলা চটি, নতুন চটি, বাংলা চটি, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, বৌদিকে দিনরাত চোদা boudi ke din rat choda, রাতভর বৌদিকে চোদা ratvor boudi k choda। বৌদির সাথে চোদাচুদি boudir sathe chodachodi । Bangla Choti বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচীকে চোদার গল্প, পারিবারিক চটি গল্প। কাকিমার সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, পারিবারিক চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলে চটি গল্প, হট চটি গল্প।

Leave a Reply