কাজের মাসি (Part-4) | BanglaChotikahini

Bangla Choti Golpo

মা সবসময় বাড়িতে থাকায় কমলা মাসির সাথে ব্যপার টা জমছিল না। রোজ রাতের বেলায় গিয়ে চুদতেও ভয় লাগত। বাবা সুগারের পেসেন্ট। মাঝে মধ্যেই রাতে বাথরুম করতে বেরয়।

একদিন সকালে মা পাড়ার দোকানে গেল কিছু জিনিস আনতে। মা গেটে তালা দিতেই আমি দৌড়ে গেলাম মাসির কাছে। সোজা পিছন থেকে ধরে মাই টিপতে লাগলাম।

মাসিঃ এখনি তো তোমার মা চলে আসবে। এখন কোর না এসব। আমি কোন কথা না শুনে, মাসির শাড়ী কোমর পর্যন্ত তুলে, মাসির এক পা রান্না ঘরের স্ল্যাভের ওপর তুলে দিলাম। তারপর আমার বাড়া বার করে পিছন থেকে ঢোকালাম মাসির গুদে। কোন কথা না বলে সোজা ঠাপাতে লাগলাম। আমার খুব সেক্স উঠেছিল তাই প্রায় ৫ মিনিট চোদার পরেই মাসির গুদে মাল ঢেলে দিয়েছিলাম।

এর মধ্যেই মা বেল বাজাল। আমি কোন রকমে আমার মাসির গুদের রসে ভঁরা বাড়া তা প্যান্টের ভিতরে ভরেই মা কে চাবি দিলাম। মাসিও সোজা ছুটল বাথরুমে নিজের গুদ ধুতে।

মা এসে মাসিকে না দেখে আমাকে জিজ্ঞেস করল যে উনি কোথায়।

আমিঃ হবে কোথাও, আমি কি জানি, আমি তো গেম খেলছি এখানে।

মাসি বাথরুম থেকে এসে কিছু বাসন ছিল সেগুলো মেজে ঘরেই বসে রইল। মাসির ও ঘরে বসে মায়ের সাথে গল্প করা ছাড়া খুব একটা কোন কাজ নেই।

আমার খিদে বারছিল কিন্তু মজা আসছিল না।

সন্ধ্যা বেলায় পাড়ায় বন্ধুদের সাথে আড্ডা মারতে মারতে দেখলাম রেনু যাচ্ছে তার স্বামীর সাথে। সে আমাকে দেখে মুচকি হাসল। আর আমার চোখ পড়তেই, আমার দিকে তাকিয়ে চোখ মারল।

সেদিন রাতে কমলা মাসি আবার আমার ঘরে এল। আমাকে তুলে দিয়ে বলল…

মাসিঃ সকালে ঠিক করে হয়নি, আমার তো মালই পড়েনি, এখন কর না আবার।

আমিঃ কেউ দেখলে সর্বনাশ হবে তো।

মাসিঃ কিছু হবেনা।

বলেই আমার  প্যান্ট টেনে খুলে দিয়েছিল। সারা ঘর আন্ধকার, আমি ঠিক মত দেখতেও পাচ্ছিলাম না মাসি কি পরেছিল। মাসি কাপড় তুলে আমার বাড়ার ওপর বসে পরল। নিজের গুদে আমার বাড়া তা নিয়ে ঠাপ মারতে লাগল। আর আমার হাত দুটো নিয়ে নিজের বুকের ওপরে রাখল। আমি মনের সুখে মাসির মাই টিপছিলাম। আর মাসি মনের শুখে চুদে যাচ্ছিল। কিন্তু কিছুক্ষণ পরই মাসি মাল ছেঁড়ে দিয়ে আমার ওপরে পরে গেল।

তারপর আমি মাসিকে নিচে ফেলে চুদতে লাগলাম। মিনিট দশেক পরে আমারও মাল পরে গেল। তবে আমি মাসির গুদে ঢাললাম না। বাড়া বার করে হাতে করে খিচতে লাগলাম, আর মাসির পেটে মাল ফেলে দিয়ে ল্যাঙট হয়েই শুয়ে রইলাম। মাসি তারপর উঠে নিজের ঘরে চলে গেল।

আমি অবশ্য কমলা মাসির সাথে জড়িয়ে যাওয়ায় এক রকম ভুলেই গেছিলাম ঝুমা মাসি আর রেনুর কথা। মাসি তো আমাকে বলেওছিল তার বস্তিতে যেতে।

আমি পরের দিন দুপুরেই খেলার নাম করে গেলাম। কিন্তু মাসির ঘর আমি চিনতাম না, আর আমার কাছে ফোন নাম্বার ও ছিল না। তাই ঐ বস্তির ওপর দিয়েই কিছুক্ষণ হাঁটাহাঁটি করছিলাম। কাউকে জিজ্ঞেস করার সাহস পাইনি, কারন মাসি আর আমাদের বাড়িতে কাজ করেনা। আর মাসি আগেই বলেছিল যে ওখানে বেশীরভাগ মহিলাই বেশ্যা। কিছুক্ষণ ঘরাঘুরি করতেই দেখলাম, একটা টালির ঘর থেকে ঝুমা মাসি বাইরে এসে কল পারে মুখ ধুচ্ছিল। আমাকে দেখেই একটা বড় করে হাসি দিল। খুব আদর করে ঘরে নিয়ে গিয়ে বসাল। মাসির ঘর খুবই ছোট। খাটের পাশে নিচে ঠিক মত হাটা চলা করারও জায়গা নেই।

আমিঃ এত ছোট ঘরে কিভাবে থাক?

মাসিঃ গরীব মানুষ আমরা আর কোথায় থাকব?

আমিঃ এই ঘরেই তোমরা তিন জন থাকতে? রাতে কিভাবে করতে স্বামীর সাথে?

মাসিঃ টা আমার মেয়েটা কি আর এমনিতেই এত পেকেছিল? রোজ রাতেই তো দেখতো বাবার কীর্তি। মদ খেয়ে আসত, আর মেয়ের সামনেই আমার গুদ মারত রাতে। আমরা গরীব বস্তিতে থাকা মানুষ, আমাদের জীবন এরকমই। তুমি এত ভেবনা এসব নিয়ে। তা দিদি আবার কাজে রাখবে নাকি?

This content appeared first on new sex story Bangla choti golpo

আমিঃ না। আমি তোমার সাথে দেখা করতে এলাম।

মাসিঃ তা এত দিন বাদে মনে পড়ল?

আমিঃ কি করব, বাড়ির কাজের মাসির সাথে তো ঠিক করে করতেই পারিনা। মা সারা দিন বাড়িতেই থাকে। তাই ভাবলাম, তোমার এখানে এসেই করে যাই।

মাসিঃ তা কাকে চাই? আমাকে না রেনু কে?

আমিঃ আজ তোমাকেই চাই। রেনুকে অন্যদিন দেব।

মাসিঃ তা আমি নিজেই সব খুলে দেব নাকি, তুমি নিজের হাতে করে আমার সব খুলবে।

আমি মাসির শাড়ী টেনে খুলে দিলাম। তারপর ব্লাউজের হুক খুলে চুষতে লাগলাম। সায়ার দড়ি নামিয়ে দিয়ে পুরো ল্যাঙট করে বিছানায় ফেলে দিলাম। তারপর নিজের সব খুললাম।

আমি মাসির ওপরে উঠে মাসির ঠোঁটে চুমু খাচ্ছিলাম আর দুধ টিপছিলাম। হটাতই মাসির দরজায় কে যেন কড়া নাড়ল।

আমি ভয় পেয়ে গেলাম, কারন একটাই ঘর কোথাও গিয়ে লুকানোর ও ব্যবস্থা নেই। মাসি দরজা একটু ফাক করল। এক ভদ্র লোকের গলা।

ভদ্রলোকঃ এখন আশা যাবে নাকি?

মাসিঃ না আমি ব্যস্ত আছি। আপনি কাল আসুন।

ভদ্রলোকঃ আরে ১০ মিনিট লাগবে, জানই তো আমার তাড়াতাড়ি পরে যায়।

মাসিঃ ওইসব জানিনা, এখন অন্য কাস্টমার আছে, আপনি কাল আসুন।

বলে মুখের ওপরে দরজা বন্ধ করে দিল।

আমিঃ কে গো? চুদতে এসেছিল নাকি?

মাসিঃ আর বোল না, আমি এক বাড়িতে কাজ করি, সে বাড়ির মালিক টা, বউ দেয়না করতে এখন, তাই আমার গুদের পিছনে পাগল।

আমিঃ করতে ইচ্ছা না করলে, সোজা বলে দাও, অসুবিধা কি?

মাসিঃ টাকা দেয় ৩০০ করে প্রত্যেকবার ঠাপানোর পর, তাই মারতে দেই।

বলেই আমার ওপরে শুয়ে আমার বাড়া চুষতে লাগল। আমাকে উঠে বসতে বলল। তারপর একটা ড্রয়ার থেকে কনডম বার করে আমাকে পড়িয়ে দিল। আমি বসার পরেই মাসি আমার কোলে উঠে বসল। নিজের গুদ টায় আমার বাড়া টা ঢুকিয়ে নিয়ে বলল…

মাসিঃ আজ একটু অন্যভাবে চুদি। বলে আমার ওপরে বসে নিজেই কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপাতে লাগল। আমি শুয়ে পরলাম। মাসি আমার ওপরে বসে চুদে যাচ্ছিল।

আর মুখ থেকে “আহহ…উহহ…আআহহহ…আহহহহহ…” আওয়াজ করে যাচ্ছিল। মাসি দুবার আমার বাড়ার ওপরে নিজের মাল ফেলেছিল। আর মাসির মালের কারনে গুদের রাস্তা আরও মসৃণ হয়ে গেছিল। আমি অবশ্য সেদিন সকালে একবার খিচেছিলাম, তাই আমার মাল দেরিতে পরেছিল। আমি মাসির গুদেই মাল ঢেলে দিয়েছিলাম। কনডম পরা ছিল তাই মাল গুদের ভিতরে প্রবেশ করেনি।

আমিঃ তুমি কি আমার থেকেও টাকা নেবে?

মাসিঃ না না, আমি সবার থেকে টাকা নিয়ে লাগাইনা। তুমি এর পর থেকে আসার আগে আমাকে একটু জানিয়ে দেবে, আমি সেই মত রেডি থাকব। মাসি আমাকে তার ফোন নাম্বার দিল। মাসি নিজের হাতে আমার বাড়া টা মুছে দিল। তারপর আমি মাসির বাড়ি থেকে বেরিয়ে এলাম।

This story কাজের মাসি (Part-4) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বউয়ের বান্ধবীর চুলের মুঠি ধরে মুখে ঠাপ
  • বন্ধুর মা
  • দু’জোড়া মাই, জোড়া গুদ আর আমি – এক
  • শাশুড়ির আদর (Part-2)
  • একরাতে কাজের মেয়ে, বউ, এর বান্ধবীর সাথে চুদাচুদি করলাম
  BanglaChoti Vabi Choda ভাবীর কোমর জড়িয়ে ধরে ডগি স্টাইলে পাছা চোদা

Leave a Reply