খাজুরাহোর মূর্তি জ্যান্ত হল ম্যাডামের ঘরে – দুই | BanglaChotikahini

Bangla Choti Golpo

চোষা-চাটা পর্ব শেষে শুরু হল চোদা পর্ব। বিষানপ্রীত এবার ওনির কাছে নিজেকে ছেড়ে দিয়েছে। ওদের যেন শারীরিক শক্তি আর নমনীয়তার লড়াই শুরু হল। 
জড়াজড়ি করে খানিকক্ষণ চুমাচুমি করল। ঊর্বশীর গায়ে লেগে থাকা অতনুর মালে দুটো শরীরে মাখামাখি। বিষানের মাই দুটো ভাল করে চটকে দিল আবে। 
অতনু মেঝেতে চিত হয়ে শুয়ে পড়তেই ঊর্বশী বাড়াটা গুদে ভরে নিয়ে ওর দিকে মুখ করে বসল। শরীরটা আস্তে আস্তে তুলে দিল আবে। পায়ের পাতা-হাত-পিঠের খানিকটা আর মাথা শুধু মাটিতে। ওর ওপরে বসা বিষান মাটিতে পা দিয়ে চেপে চেপে উঠছে-বসছে। হাত দুটো মাথার পাশে তোলা। মাই দুটো যেন প্রবল ঝড়ের মুখে পড়েছে।
-ওয়াও! দে আর টু ফ্লেক্সিবল!
ঊর্বশীর পা দুটো ধরে উল্টে দিল অতনু। হাঁটু দুটো ভাঁজ করা। বিষানের শুধু মাথা আর হাতের তালু মাটিতে। গুদের মুখে বাড়াটা সেট করে গেঁথে দিল। তারপর ঠাপাতে শুরু করল আবে। ঝুলন্ত লাউয়ের মতো মাই দুটো দুলছে। দু’জনের শরীর এত ফিট আর পেশীবহুল যে এত কঠিন পজিশনটাই মনে হচ্ছে যেন কত সহজ! ওই পজিশনেই ঊর্বশীর গুদটা মাল ঢেলে ভরিয়ে দিল অতনু। চিৎ হয়ে শুয়ে পড়ল। দু’জনই গলগল করে ঘামছে। 

পাশের মাঠে মেনকা-অনঙ্গর খেলা তখনও চলছে। শুরুতেই দেবলীনার মাই আর বোঁটা দুটো নিয়ে অনেকক্ষণ খেলে লেস্টার। ওকে মাটিতে শুইয়ে দিয়ে বাড়ায় গুদ ঢুকিয়ে ক্রমাগত ঠাপাতে থাকে মেনকা। কখনও অনঙ্গর দিকে মুখ করে, কখনও পেছন ফিরে। কখনও মাই, কখনও থাই, কখনও পাছা, কখনও পেট, কখনও পিঠ-দেবলীনার শরীরে হাত বুলিয়েই যাচ্ছে লেস্টার। অনঙ্গর দিকে মুখ করা অবস্থায় মেনকা ক্রমশ সামনে হেলে পড়ছে। পা দুটো ছড়িয়ে দিল লেস্টারের পায়ের দিকে। হাতে ভর দিয়ে শরীরটা একটু তুলে রেখে রামঠাপানো শুরু করল দেবলীনা। অনঙ্গ চুষছে মেনকার ডাগর মাই দুটো। সেই অবস্থাতেই হরহর করে দেবলীনার গুদে মাল ঢেলে দিল লেস্টার।
-গুদমারানি, আর কিছুক্ষণ পারলি না!
চিৎকার করে উঠল দেবলীনা। অন্যদের খেলা আগেই শেষ হয়ে গেছে। চিৎকার শুনে ওরা তাকাল দেবলীনার দিকে।

  কামিনী – প্রথম খন্ড | BanglaChotikahini

গুদ কেলিয়ে শুয়ে আছে রম্ভা। কন্দর্পর মাল তখনও ওর টকটকে গোলাপী গুদের মুখ থেকে গড়াচ্ছে। শুরুতেই পংকজের গলা জড়িয়ে ওর কোলে উঠে গেছে সোফিয়া। স্রেফ পাছাটা একটু নাড়িয়ে বাড়াটা গুদের ভিতর গিলে নিল। যেন বুঝিয়ে দিতে চাইল ও কতটা এক্সপার্ট! রম্ভার ফরসা দাবনা দুটো উঠছে-নামছে। ঘুরে গিয়ে ওকে দেওয়ালে ঠেসে পাল্টা ঠাপানো শুরু করল কন্দর্প। চোদার ব্যাটন একবার পংকজের হাতে, একবার সোফিয়ার হাতে। চোদাতে চোদাতেই কন্দর্পর ঠোঁট খাচ্ছে, মাই টেপাচ্ছে, মাই খাওয়াচ্ছে রম্ভা। 
হঠাৎ পংকজের গলা ছেড়ে মাথাটা নিচের দিকে হেলিয়ে দিল সোফিয়া। হাত দুটো ঠেকাল মেঝেতে। কন্দর্পর কোমড় জাপটে ধরল রম্ভার পা দুটো। ওর হাঁটু দুটো ধরে রেখেছে কন্দর্প। দু’জনই একসঙ্গে ঠাপাচ্ছে। ঠাপ-পাল্টা ঠাপে তুমুল গতিতে খেলা চলছে। সোফিয়ার টকটকে গোলাপী গুদে পিস্টনের মতো ঢুকছে-বেরোচ্ছে পংকজের কালো বাড়াটা। রম্ভার মাই দুটো যেন সুখে দিশাহারা হয়ে গেছে।
-হার্ড। হার্ড। ফাক মি হার্ড। ফাক মি। ফাক মি। 
তুমুল চিৎকার করছে রম্ভা। কন্দর্পও টক্কর দিচ্ছে। নানা জনের শিৎকারে ঘরজুড়ে বাজছে কামার্ত সুর।
সোফিয়ার গুদের গর্তে মালের থলিটা উপুড় করে খালি করে দিল। পা দিয়ে কন্দর্পর শরীরটা আঁকড়ে নিজের শরীরটাকে মাটিতে নামিয়ে আনল রম্ভা। সোফিয়ার লাল ছোপ ছোপ খসখসে ফরসা ন্যাংটো শরীরটার ওপর নিজের লোমশ কালচে ন্যাংটো শরীরটা ঢেলে দিল পংকজ। পরমতৃপ্তিতে কন্দর্পকে জাপটে ধরল রম্ভা।

তিলোত্তমার ভরাট মাইয়ের ওপর মাথা রেখে শুয়ে আছে মনসিজ। শবনমের গুদ তখনও ধ্রুবর মাল উগড়ে যাচ্ছে। বাল মালে মাখামাখি। 
তিলোত্তমা উপুড় হয়ে শুয়ে পড়তেই মনসিজ ওর ওপর উপুর হয়ে শুয়ে পরে। শবনম পা দুটো যতটা সম্ভব ছড়িয়ে পাছাটা একটু তুলতেই ঠাটানো বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিতে অসুবিধাই হল না ধ্রুবর। তিলোত্তমার শরীরটা প্রায় মাটিতে লাগানো। ওর কাঁধ দুটো চেপে সমানে চুদছে মনসিজ। 
বুকের নিচে একটা বালিশ টেনে নিল শবনম। পা দুটো যতটা সম্ভব ছড়িয়ে ভাঁজ করে তুলে দিল পিঠের দিকে। হাত দিয়ে টেনে ধরল পা। হালকা গোলাপী গুদটা হাঁ করে আছে। ধ্রুবর বাড়াটা গুদের গর্তের মধ্যে লাফিয়ে ঢুকেই খুব দ্রুত যাতায়াত শুরু করল। যেন গুদ যে কোনও সময় গিলে খেতে পারে ভেবে ভয় পাচ্ছে। 
বালিশ মাথার নিচে টেনে নিল তিলোত্তমা। পাছা অনেকটা তুলে দিল। মাই থেকে মাথা শুধু মাটিতে ঠেকানো। পা দুটো টেনে নিল কাছাকাছি। মনসিজ হাঁটু গেড়ে বসল ওর পেছনে। ধ্রুবর একটা পা শবনমের পাছার দাবনার ওপর তোলা আর অন্যটা দুই থাইয়ের মাঝে। তারপর শুরু হল ঠাপ।
আবার বালিশটা বুকের নিচে টেনে আরাম করে শুল তিলোত্তমা। পাছাটা তোলা। পা দুটো যতটা সম্ভব ছড়ানো।ওর পিঠের ওপর তুলে শরীরটা হাতের ওপর ভর দিয়ে তুলল মনসিজ। শরীরের মতো পা দুটোও পুরো টানটান। আঙুলগুলো শুধু মাটিতে ঠেকে। পুরো শরীরটা এগোচ্ছে-পিছোচ্ছে। থাই দুটো গিয়ে ধাক্কা মারছে শবনমের ডবকা পাছায়। শরীরের সব শক্তি এক করে যেন ঠাপাচ্ছে ধ্রুব। ঠাপের শক্তি আর গতি দেখে ঘাড় ঘুরিয়ে ওকে দেখার চেষ্টা করছে তিলোত্তমা। কিছুক্ষণ পরেই ওর গুদের গর্ত পুরো মাল দিয়ে ভরিয়ে দিল মনসিজ। গুদে বাড়া ভরে রেখেই 
শবনমের ওপর ঢলে পড়ল ধ্রুব।

দেবলীনা-লেস্টার শুয়ে পড়তেই ম্যাডাম তড়বড় শুরু করলেন। নিজের পোশাক একটু গুছিয়ে নিলেন। 
-ছেলেরা ক’বার ফেলল? মেয়েরা ক’বার?
-ছেলেদেরটা বোঝা গেছে। পাঁচ বার। মেয়েদেরটা বুঝিনি।
-তিন জন তিন বার করে। শুধু বিষানপ্রীত চার বার।
ম্যাডাম কী করে বুঝলেন, সেটা আর জিজ্ঞেস করা হয়নি। হ্যাঁচকা টানে তুলে নিয়ে মাঠে ঢুকে পড়লেন। মাঠ না বলে যুদ্ধক্ষেত্র বলাই ভাল। এদিক-ওদিক লটকে পড়ে আছে চার জোড়া ন্যাংটো মাগি-মদ্দ। একটু আগেই ওদের চোদনযুদ্ধ শেষ হয়েছে। 
আমাকে কাছে টেনে নিয়ে ঠোঁটে ঠোঁট ভরে দিল মেঘনা। আমার জিভটা যেন গিলে ফেলতে চাইছে, ওরটা গিলিয়ে দেওয়ার ইচ্ছে! দু’জন দু’জনের কোমড় হালকা করে ধরে রেখেছি। ঝড় চলছে দু’জনের মুখের ভেতর। জিভ-ঠোঁট যেন একদিনে লুটে নিতে চাইছে।
আমাদের গোঙানির শব্দ শুনে ওরা আট জন এক এক করে উঠে বসেছে।
মেঘনা আমার গায়ের চাদর আর ধুতিটা খুলে দিল। শুধু লাল লেটিংটা থাকল। নিজের শাড়ি আর গায়ের চাদরটাও খুলে ফেলল। আবার চমক!
ম্যাডামের ঘাড় থেকে মাইয়ের ঢাল শুরুর আগে পর্যন্ত সোনার মোটা চেইন ঝুলছে। সেটা থেকে সরু সরু, ছোট ছোট চেইন নেমে একটা লকেটকে ধরে রেখেছে। সবুজ হিরে বসানো কারুকাজ করা সোনার লকেট। তার থেকে কয়েকটা সরু সরু, ছোট ছোট চেইন ঝুলছে। দুটো বোঁটার ওপর লটকে থাকা লকেট দুটোকে জুড়েছে সোনার চেইন। লকেট দুটোর অন্য দিক থেকে আরও দুটো সোনার চেইন পিঠের দিকে চলে গেছে। পুরো ব্রায়ের মতো ব্যবস্থা। শুধু হুকটা অন্য কোনও ধাতুর। 
সবুজ হিরে বসানো লম্বাটে একটা লকেট গুদের চেড়াটা ঢেকে রেখেছে। কোমড়ে সোনার চেইন। চেইনটা থেকে লকেটটা ঝুলছে। লকেট থেকে কয়েকটা সরু সরু ছোট ছোট সোনার চেইন ঝুলছে। অনেকগুলো সরু সরু, লম্বা লম্বা সোনার চেইন ঝুলছে পাছার খাঁজটার ওপরে। কোমড়ের চেইনটা এক পাশে হুক দিয়ে আটকানো।
-ওহ! মাই গুডনেস!
-ওয়াও! 
-আনবিলিভেবল!
-রিয়েলি সেক্সি!
-হট!
সবাই চমকে গেছে। মেঘনা যেন নিরুত্তাপ! আমি শুধু টের পাচ্ছি নিঃশ্বাস খুব ঘন ঘন পড়ছে। আট জন আমাদির ঘিরে বসে আছে। আবার আমাদের ঠোঁট-জিভের যুদ্ধ শুরু হল। এবার দু’জন দু’জনকে জাপটে ধরে একে অন্যের শরীরে হাত ডলছি। তার মধ্যেই মেঘনা লেংটি খুলে আমাকে পুরো ন্যাংটো করে দিল। আমার বাড়া চটকাচ্ছে।
একটু পরেই ছেড়ে দিয়ে আমার দিকে পেছন ঘুরে দাঁড়াল। কী চাইছে বুঝতে অসুবিধা হল না। খুব যত্ন করে পিঠ আর কোমড়ে থাকা হুক দুটো খুলে ফেললাম। অলঙ্কারের আভরণ মুক্ত করে দিলাম মেঘনার শরীরটা। দুটো ন্যাংটো মদ্দ-মাগি দাঁড়িয়ে আছে। চার পাশে ঘিরে বসে আছে আরও চার জোড়া। মাঝেমাঝে আওয়াজ করছে আদিম মানুষের মতো। 
আমার গলা আর কোমড় জড়িয়ে লাফিয়ে উঠল মেঘনা।
-এই রে চোদাবে নাকি! প্রায় আধ ঘণ্টা ধরে চার জোড়ার চোদনলীলা দেখার পর বাড়ার অবস্থা খুব কঠিন। এত ঠাটিয়ে আছে যেন লোহার তৈরি। শিরাগুলি ফুলে ফুলে ফেটে যাওয়ার দশা। মালের ভাণ্ডারটা যেন বাড়ার মুখের সামনে এসে আটকে আছে! চান্স পেলেই ছিটকে বেরোবে! একবার মুখে ফেলে নিতে ভাল হত। তাহলে অনেকক্ষণ চোদানো যাবে। 
ভাবতে ভাবতেই মেঘনার পা দুটো আমার ঘাড়ের কাছে টেনে নিয়েছি। পা দুটোর আংটা বানিয়ে ঝুলে পড়ল। ডবকা, গোল মাই দুটো বাতাবি লেবুর মতো ঝুলে আছে। গুদটা আমার মুখের সামনে। চারপাশটা পরিস্কার করে কামানো। 
গুদের চেড়ায় জিভ দিয়েই দেখি পুরো জলভরা তালশাঁস। ওর শরীরটা খাড়া ঝুলছে। মুখটা বাইরের দিকে। তাই বাড়াটা মুখে নিতে পারছে না। নানা চেষ্টার পর হঠাৎ কোমড়টা পেঁচিয়ে মুখটা বাড়ার ওপর নিয়ে গেল মেঘনা। উত্তেজনায় ওরা আট জন দাঁড়িয়ে পড়েছে। হাত ধরাধরি করে নাচতে নাচতে আমাদের চারদিকে ঘুরছে আর মুখ দিয়ে অদ্ভূত আওয়াজ করছে।
স্নেক স্টাইলে সিক্সটিনাইন। মেঘনার গুদের সব রস চেটে-চুষে খেয়ে নেব। বাড়াটা মুখে দিয়ে খিঁচছে মেঘনা। কয়েক মিনিটের মধ্যেই ওর মুখে বমি করে দিল আমার বাড়া। গিলে-চেটে-চুষে মেঘনা পুরো মালটা খেয়ে নিতে চাইছে। কোলে করে ওকে নিচে নামিয়ে দিলাম। 
-আবার পারবে তো?
-ডোন্ট ওরি! ওনলি ফিউ মিনিটস!
অন্ধকার হয়ে আসা মেঘনার মুখটা আবার ঝলমল করে উঠল।

This content appeared first on new sex story Bangla choti golpo

ম্যাডামের কালো শরীরটা চকচকে নয়। ম্যাট ব্ল্যাক বলা যায়। ঠোঁট দুটো বেশ পুরু। মাই দুটো পুরো গোল। সাইজেও বড়। কুচকুচে কালো বোঁটা দুটো একটু যেন ডাবানো। হিট ওঠায় খানিকটা উঁচু হয়েছে। পেটে সামান্য চর্বি জমেছে। নাভিতে গর্ত প্রায় নেই। গুদের পাশটা একদম সাফ করা। সরু নদীটার দু’দিকে যেন বাঁধ দেওয়া। 
বোঁটা দুটোয় আস্তে আস্তে আঙুল বোলাচ্ছি। সোজা আমার চোখের দিকে তাকিয়ে মেঘনা। অনুভূতি যেন চোখেই প্রকাশ করতে চাইছে। খানিককক্ষণ আঙুল ডলতেই ঠোঁট দুটো তিরতির করে কাঁপছে। মাই দুটোতেও কাঁপুনি। দুটো আঙুল দিয়ে চেপে ধরে বোঁটা রগড়ানো শুরু করতেই গোঙানিও শুরু। 
-লাভলি! এনজয়িং! আই নিড মোর। প্লে উইথ মাই স্পঞ্জি বুবস।
মেঘনার হাত চলে গেল বাড়া প্রদেশে। কখনও ডাণ্ডা, কখনও বল দুটো নিয়ে খেলছে। দু’ হাত দিয়ে একটা করে মাই ধরছি আর ঘুরিয়ে ঘুরিয়ে রগড়াচ্ছি। তারপর বোঁটার ওপর চাটা। ক্রমশ কাঁপছে মেঘনার শরীর।
-ইউ আর আ কিলার। আ’ম ব্লিডিং। ওহ্ নো! টু স্পাইসি!
উত্তেজনায় হাত তুলে চুল এলোমেলো করছে। চাটা দিলাম বগলে। 
-কিল মি, ডার্লিং, কিল মি!
বসে পড়ে বাড়ার মুণ্ডি, গা চাটা শুরু করল। তারপর চোষা। বাড়াটা একদম গলা পর্যন্ত ঢুকিয়ে নিয়েছে মেঘনা। আমি বাড়াটা একটু চাপ দিতেই ছটফট করে উঠল। 
-আআআআ…দম আটকে মারবে নাকি!
বাড়া ছেড়ে বিচি নিয়ে পড়ল। চাটার পর মুখে ঢুকিয়ে চুষছে। কী কায়দায় করছে কে জানে! হেব্বি মস্তি লাগছে! 
-শক্ত হয়ে গেছে তো! আমার ভেতর ঢুকে এসো!
-সাফ না করেই তোমার গর্তে ডাণ্ডা দিয়ে দেব!
চট করে আমার পেছনে গিয়ে পাছার দাবনা দুটো চাটা শুরু করল মেঘনা। দু’ পায়ের ফাঁক দিয়ে হাত গলিয়ে বিচি দুটো ডলছে। 
মেঘনাকে ধরে নিয়ে গিয়ে একটা চেয়ারে হেলান দিয়ে বসালাম। পা দুটো ছড়িয়ে, কাছে এনে, গুটিয়ে ওপরে তুলে গুদের চেড়া, গুদের গর্ত, ক্লিটোরিস, গুদের চারপাশটা মনের সুখে চাটলাম-চুষলাম। 
-এবার তো আসবে!
মেঘনার পা দুটো ছড়িয়ে দিয়ে জিভ ডলা শুরু করলাম ক্লিটোরিসে। এক হাতের আঙুল গর্তের যতটা ভেতরে সম্ভব ঢুকিয়ে ওপরের দেওয়ালটায় ঘষছি, অন্য হাতের আঙুল দিয়ে ঘষছি পোঁদের ফুটো। কয়েক মিনিটেই থরথর করে কেঁপে উঠল মেঘনার শরীর। পা দুটো ছটফট করতে করতে শরীর ঝাঁকিয়ে গুদের রস খালাস করল আমার মুখে। ভাল করে চুষে-চেটে গুদের গুহাটা শুকনো করে দিচ্ছি।
-থার্ড টাইম হল। আর না। প্লিজ, এবার ভেতরে এসো।
চেয়ারে গিয়ে বসলাম। মেঘনা আমার কোলে উঠে বসল। তারপর শুরু করল দু’পায়ের খেলা। পা দুটোকে নানা ভাবে, নানা পজিশনে রেখে চোদনলীলা চালিয়ে যাচ্ছে। 
-এটাকে বলে কলসি চোদা।
-কলসিচোদা! সেটা আবার কী?
-আমি তোমার কোলে। কোলে শি। কলসি।
চুদতে চুদতেই কথা বলছি, হাসছি। চুদতে চুদতেই মাই টেপা-খাওয়া-চোষাও চালিয়ে যাচ্ছি। একবার তো দুটো পা আমার কাঁধের ওপর তুলে দিল।উত্তেজিত হয়ে ওই আট জনের চিৎকারের আওয়াজ বেড়ে গেল। দু’-তিনটে ঠাপের পরই পজিশন বদলে ফেলছে মেঘনা। এক সময় ‘কলসিচোদা’ শেষ করে নামল। ঘামতে শুরু করে দিয়েছে। তোয়ালে দিয়ে ওর গা মুছিয়ে দিলাম। 
জুতসই হাইটের একটা টেবিল বাছলাম। মেঝেতে শুয়ে কোমড় পর্যন্ত তুলে দিলাম টেবিলের ওপর। মেঘনা ওপরে উঠে গুদে বাড়াটা ভরে নিল। টেবিল থেকে ঝুলিয়ে দিল পা দুটো। দুলে দুলে ঠাপানো শুরু করল। মাই দুটোর লাফ দেখছি। বাড়া ভরা গুদটা দেখছে। ঠাপের মস্তি তো আছেই। পেছনে বেঁকে আমার পা দুটোর ওপর হাত থাখল মেঘনা। সাপোর্ট পেয়ে ঠাপানোর গতি আরও বাড়িয়ে দিল। ওরা আট জন দিগ্বিদিক শূন্য হয়ে লাফাচ্ছে, চেঁচাচ্ছে আর হাত ধরাধরি করে আমাদের চারদিকে ঘুরছে। 
-ওরকম পারবে?
খাজুরাহোর ভাস্কর্যের রেপ্লিকা যে বড় মূর্তিটা আছে, সেটা দেখিয়ে চ্যালেঞ্জ ছুড়ল দেবলীনা।
-কখনও করিনি। লেটস ট্রাই।
-কী হচ্ছেটা কী, মেনকা? কোর না তুমি, অম্বর! লেগে যাবে।
ঠিক করে ফেলেছি, করবই।
-মেঘনা, তুমি না করলে আমি মেনকার সঙ্গেই করব। 
মূর্তিটার গায়েই ভর দিয়ে পা দুটো তুলে দিলাম ওপরে। মাথা-ঘাড়-কাঁধ শুধু মাটিতে ঠেকে। মেঘনা আমার মাথার দু’দিকে পা দুটো ছড়িয়ে গুদটা বাড়ার মুখে সেট করছে। হাইট মেলাতে হাঁটু দুটো একটু ভাঙল। আস্তে আস্তে চেপে বাড়ার ওপর গুদটা চাপিয়ে দিল। তারপর ঠাপ। আস্তে আস্তে ঠাপাচ্ছে।
-জোরে! হার্ড! 
চেঁচিয়ে উঠতেই মেঘনা ঠাপানো নিয়ে গেল টপ গিয়ারে। দেবলীনা গুদটা আমার মুখে ধরল।
-খাও, খাও! এটা তোমার প্রাইজ। 

ওনি আমার পা দুটো আরও টেনে পুরো শীর্ষাসনে নিয়ে গিয়ে ধরে থাকল। পংকজ আর ধ্রুব আমার পা দুটো ভাঁজ করে দু’পাশে যতটা সম্ভব ছড়িয়ে দিয়ে ধরে আছে। সামনে থেকে সাপোর্ট দিয়ে রেখেছে লেস্টার।বিষান আর দেবলীনা ম্যাডামের পা দুটো ধরে শরীরটা তুলে আমার বাড়ার ওপর বসিয়ে দিয়ে ধরে থাকল। শবনম আর সোফিয়ার কাঁধ দুটো ধরে ম্যাডাম ঠাপানো শুরু করল। মজার থেকে অ্যাডভেঞ্চার হচ্ছে বেশি। কয়েক মিনিট চলার পর ওরা আমাদের দু’জনকেই নামিয়ে দিল। প্রাইজ হিসেবে ছেলেরা বাড়া খাওয়ালো মেঘনাকে। আর মেয়েরা আমাকে মাই খাইয়ে গেল। 
শুয়ে পড়েছি। একটু বিশ্রাম নেওয়ার ইচ্ছে। মেঘনার ইচ্ছে অন্য। বাড়ায় গুদটা ঢুকিয়ে দিয়ে আমার দিকে মুখ করে বসল। আস্তে আস্তে শরীরটা পেছন দিকে নামিয়ে দিচ্ছে আর পা দুটো ছড়িয়ে দিচ্ছে আমার মুখের দু’পাশে। একসময় পুরো শুয়ে পড়ল। দু’জনই শোওয়া। বাড়াটা গুদে গাঁথা। ওই অবস্থায় কিছুক্ষণ বিশ্রামের পর মেঘনা কয়েকটা ঠাপ মেরে, কয়েকটা ঠাপ খেয়ে উঠে বসল। 
শুরু করল লাফিয়ে লাফিয়ে রামচোদা। সামনের দিকে ঝুঁকে মাই টেপাচ্ছে, ঠোঁট চুষছে। আমার দিকে ফিরে-পেছন দিকে ফিরে, সোজা বসে-শরীর হেলিয়ে, পা দুটোকে নানা পজিশনে নিয়ে ঠাপাচ্ছে মেঘনা। হাঁটু থেকে ভাঁজ করে আমার পা দুটো ঠেলে দিল পেটের দিকে। বাড়ায় গুদ গেঁথে ঠাপ। হাত দিয়ে হাঁটু ধরে রেখেছে। মাই চেপে ধরা থাইয়ে। 
মেঘনা উঠে দাঁড়াল। আমিও উঠলাম। একটা পা তুলে হাঁটু থেকে ভাঁজ করে দিলাম। তারপর গুদের ফুটোয় বাড়ার গুঁতো। একজনের পুরো শরীরটা ঠেকছে অন্যজনের শরীরে।ফুল বডি গেম! চোদন খেতে খেতেই মেঘনা পাশের টেবিলের ওপর ওর কোমড়-পিঠ-মাথা নামিয়ে দিল। একটা পা টেবিলের ওপর তোলা। মাই দুটো প্রাণের সুখে টিপছি, চটকাচ্ছি, মোচড়াচ্ছি।রসে ঠাসা গুদে বাড়ার নাচে পকাৎ পকাৎ শব্দ হচ্ছে। ওই আট জনের নাচ আর আওয়াজ চলছেই। 
টেবিলের ওপর থেকে পা তুলে দিল আমার কাঁধে। আবার দুটো পা টেবিলের ওপর তুলে ছড়িয়ে দিল মেঘনা। হাত দুটো তোলা মাথার ওপর। পা দুটো তুলে আড়াআড়ি ভাবে রাখল আমার ঘাড়ে। দু’ আঙুল দিয়ে চেপে ধরে ওর বোঁটা রগড়ে দিচ্ছি। তার একটু পরেই প্রচণ্ড তৃপ্তি দিয়ে আমার মালের স্রোত ঢুকে ভরিয়ে দিল মেঘনার গুদের গুহা। আমাকে টেনে নিয়ে মেঝেতে শুয়ে পড়ল মেঘনা। ওরা চার জোড়া কাঁধে কাঁধ রেখে হাঁটুর ওপর ভর দিয়ে আমাদের চারপাশে ঘুরছে। 
নানা জন নানা জায়গায় ঢুকে পরলাম স্নান করতে। সোফিয়া গেল আমার সঙ্গে। হালকা গরম জলে স্নান করতে করতে বলল,
-মাই পুসি ওয়ান্টস টু ড্রিঙ্ক ইওর মিল্ক।
-অ্যানাদার ডে, বেবি।
-শিওর?
-টু হানড্রেড পার্সেন্ট।
তারপর থেকে ওদের পাঁচজনকেই বেশ কয়েকবার চুদেছি ম্যাডামের বাড়িতেই। সবচেয়ে ডাঁসা মাল ছিল দেবলীনা। অনেক দিন ওর সঙ্গে যোগাযোগ ছিল। বিয়ের পর বর আর আমাকে দিয়ে একসঙ্গে চুদিয়েছে।

লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]

আমার পুরনো লেখা পড়তে:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story খাজুরাহোর মূর্তি জ্যান্ত হল ম্যাডামের ঘরে – দুই appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Bengali parakiya sex story
  • জুলির সঙ্গে এক রাত – ৮
  • আমার dekha মায়ের প্রথম chodon
  • Cheleke Jouno Sukh Dilam
  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – একাদশ পরিচ্ছদ

Leave a Reply