গৃহবধূর বুকের মধু – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

bangla choti new. তাড়াহুড়ো করে ঘরে ঢোকে স্বাতী,পরনের গোলাপি পেটিকোট কোনোমতে বুকের উপর তুলে বাঁধা, ঝুল উরুর বেশ উপরে, ওর ফর্শা স্লিম উরু প্রায় কিনারা পর্যন্ত উন্মুক্ত। কিগো কাজ হয় নি,পত্রিকা থেকে মুখ তুলে ওকে দেখতে দেখতে বলি আমি। নাহঃ,বিরক্তিমুখে বলে ও,পিল খেতে ভুলে গেছি বলে এগিয়ে এসে বিছানার পাশের বেডসাইড টেবিল থেকে ভ্যানিটি ব্যাগ তুলে নেয়, পিলের স্ট্রিপ টা বের করে,একটা বড়ি বের করে জল দিয়ে গিলে নেয়।পাশে দাঁড়ানো বৌটাকে দেখি আমি।আয়নার সামনে বাহু তুলে চুল ঠিক করছে ও।ফর্শা কামানো বগলে শ্যাওলা শ্যাওলা লোমকুপের দাগ।

বগলের তলে শায়ার আধখোলা কশি।বামদিকের হাতভরা ইষৎ ঢলে যাওয়া স্তন প্রায় উন্মুক্ত উনত্রিশ চলছে ওর।বেশ সুন্দরী।মাঝারি উচ্চতা ফর্শা গায়ের রঙ স্লিম গড়ন ছোট ছিমছাম পাছা স্তন কিছুটা শ্যাগি তলপেট কিছুটা উঁচু হলেও পুতুল পুতুল মিষ্টি মুখশ্রীর কারনে বেশ সেক্সি ইনোসেন্ট লাগে।অন্তত আমার বস মিল্লাত তালুকদারের যে লাগে সে ব্যাপারে আমি নিশ্চিত।ষাটোর্ধ লোকটা রীতিমতো পাগল ওর জন্য।বিকৃত রুচির পার্ভাট। এক বছর হল বাধ্য হয়ে তাকে দেহ দিচ্ছে স্বাতী।ষাড়ের মত শরীর কুকুরের মত গরম লোকটা প্রায় দখলই করে নিয়েছে শান্ত স্নিগ্ধ বৌটাকে।

বিনিময়ে পেয়েছি টাকা সম্পদ পজিশন সেই সাথে একমাত্র ছেলের নিশ্চিন্ত ভবিষ্যৎ।ওকে দেখতে দেখতে ভাবি আমি লোকটা জায়গায় অজায়গায় সব জায়গায় বীর্যপাত করেছে আমার বৌয়ের, বগলে হাঁটুর নিচে পাছার খাদে পিঠে পায়ে কোথায় নয়। পেটিকোট তুলে ওর যোনীটা দেখি আমি কুকুরির মত ক্ষুদ্র তেকোনা যোনীদেশ ওর। পরিস্কার লোমকামানো জায়গাটা ফুলে আছে ফর্শা পেলব স্লিম উরুর খাজে ।মেদ জমা ফোলা তলপেটে সিজারের দাগটা মিশে গেছে প্রায়,নাভীর নিচ থেকে ফোলা ফোলা ঢালু জায়গাটা বাচ্চা হওয়ার পরও দাগহীন।

নিচে যোনীর ছোট্ট গাড় বর্ণের কোয়া দুটো জোড়া লেগে আছে লাজুক ভাবে।অন্য দিনের মতই ছোট্ট ঐ যোনীতে বুড়ো ষাড়ের মত দামড়াটাকে খেলায় কিভাবে এটা ভাবতে ভাবতে মুখ এগিয়ে ওর উরুতে চুমু খাই আমি, পেলব লোমহীন ঘামেভেজা ত্বক জিভ দিয়ে চেটে দিয়ে মুখটা এগিয়ে নেই উরুর খাঁজে।পারফিউম ছাপিয়ে মেয়েলী ঘামের গন্ধ সেই সাথে ফিমেল ডিসচার্জ আর পেচ্ছাবের গন্ধে মদির জায়গাটা নিজের অজান্তেই লালাসিক্ত কামার্ত জিভটা বেরিয়ে আসে মুখ থেকে. bangla choti new

লোম কামানো ফোলা জায়গাটা কোয়ার উপর বুলিয়ে জিভের ডগাটা ফাটলে ঢুকতেই হি হি করে হাসে স্বতী
কি হল, মুখ তুলে জিজ্ঞাসা করি ওকে
হ্যাংলা আমার সাথে বুড়োটার রস লেগে আছে ওখানে
বল কি ঠোঁট মুছে বলি আমি,তুমি তো বললে মাল আউট করেনি
না তা ঢালেনি,শেষ মুহূর্তে তো মনে হল পিল খাওয়ার কথা

বাংলা চটি বন্ধুর বউয়ের মধুর প্রতিশোধ

তাই বল এস একটু চুষে দেই বলে আবার উরু ধরে টেনে নেই ওকে।কিছু না বলে শায়ার ঝাপটা পেটের উপর তুলে ধরে স্বাতী।মুখ এগিয়ে ওর ঝিনুকটা একটু কামড়ে জিভটা ফাটলের মধ্যে চালিয়ে দিতেই উহহহ সোনাআআ খুব ইচ্ছা করছে না, আজ দিবো যাও বলে আশ্বাস দেয় আমাকে।কথাটা শুনে মনে মনে হাসি আমি।প্রায় এক সপ্তাহ পর ওকে পেয়েছে মিল্লাত তালুকদার।এই ষাটোর্ধ বয়সে এমনিতেই কচি অঙ্গে ঢোকাতেই বেরিয়ে যায় লোকটার।তবে সুন্দরী মেয়ের বয়সী তরুণী স্বাতীর সাথে গাঁট লাগানোর আগে ভায়াগ্রা খায় বুড়োটা তিন চার রকম আসনে খেলে যখন ঢালে তখন হাঁটার অবস্থা থাকে না স্বাতীর। bangla choti new

কি আর করা বউকে অন্য লোক নেংটা করে পাশের ঘরে চুদছে এই উত্তেজনায় খেচে ফেলতাম আগে।একদিন সহ্য করতে না পেরে দরজার ফুটোয় চোখ দেই আমি।আমাদের ফ্লাটে সেদিন এসেছিলো মিল্লাত তালুকদার।এর আগে দুবার স্বাতীকে ভোগ করেছে লোকটা।তবে জানলেও কোনোবারই বাড়িতে ছিলামনা আমি।প্রথমে রাজী হয় নি স্বাতী।
আমি পারবো না ছিঃ” বলে মাথা নেড়েছিলো ও।”প্লিজ লক্ষী সোনা কিছু হবে না বলে অনুরোধ করেছিলাম আমি।

“না না এ হয় না,তোমার কথা মত এর আগে নোংরা লোকটাকে দেহ দিতে বাধ্য হয়েছি আমি।কিন্তু বাড়িতে বাবু আছে আমি পারবো না।”তুমি বুঝতে পারছো না, এবার একটা বড় প্রজেক্ট হাতে নিয়েছে লোকটা।কাজটা যদি আমাকে দেয় তাহলে অন্তত লাখ পাঁচেক কামাই হবে আমার “বলেছিলাম আমি।কথাটা শুনে কেঁদেছিলো ও।শোনো বলেছিলাম আমি “বাবু ঘুমিয়ে গেছে”
“যদি উঠে যায়, আমাকে খোঁজে”
উঠবে না,প্লিজ লক্ষিটি
ইসস কি জঘন্য”বলে উঠেছিলো ও। bangla choti new

শোনো বলেছিলাম আমি মুখটা ধুয়ে যাও” বলে ওর চোখ মুছিয়ে দিয়েছিলা আমি।ছাড়িয়ে নিয়ে এগিয়ে যেয়ে বাথরুমে ঢুকেছিলো ও বেরিয়ে আয়নার সামনে যেয়ে নিজেকে প্রেজেন্টেবল করতে ঠোঁটে লিপিস্টিক বুলিয়ে সেন্ট স্প্রে করেছিলো বগলের তলে ঘাড়ে।তারপর আমার দিকে না তাকিয়ে চলে গেছিলো পাশের ঘরে।
অস্থির লাগছিলো আমার।সেই সাথে তীব্র উত্তেজনাও।কি করবো কি করবো ভাবতে ভাবতে কখন জানিনা এগিয়ে গেছিলাম পাশের ঘরের দরজার দিকে।

দরজার ওপাশে কেমন ফিসফাস গুঞ্জন স্বাতীর মেয়েলী গোঙানির শব্দ নিজেকে সামলাতে না পেরে নিচু হয়ে চোখ রেখেছিলাম চাবির গর্তে।আজ গোলাপি একটা শাড়ি পরেছিলো স্বাতী সেই সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ।ওর শ্বেত শুভ্র খোলা পেলব বাহু খোলা পরিস্কার শেভ করা বগল খোলা চুলেই ঢুকেছিলো বেডরুমে।বেডসাইড ল্যাম্পটা জ্বলছে।বেশ উজ্জ্বল আলোকিত ঘর।এর মধ্যে বিছানায় সঙ্গম করছে ওরা।ব্লাউজের হুক খোলা পাট দুটো দুদিকে সরানো.
না আমার বৌকে সম্পূর্ণ উলঙ্গ করেনি মিল্লাত তালুকদার শাড়ীটা খুলে নিয়ে ব্লাউজ আর শায়া পরা অবস্থায় বিছানায় তুলেছে স্বাতীকে। bangla choti new

বাংলা চটি মাকে চুদে পোয়াতি দুই ছেলের

কি জানি স্বাতীকে কাছে পেয়ে হয়তো নুনুর ডগায় মাল চলে এসেছিলো বুড়োটার তাই হয়তো তর সয়নি খোলাখুলির।হয়তো পরপুরুষের কাছে সম্পূর্ণ নেংটো না হবার ছেনালি শুরু করেছিলো আমার বৌ।হয়তো চুমু টুমু লোকটার গুদে আঙুল ঢোকানো..তারপর লোকটার পিড়াপিড়িতে.. সবশেষে অনিচ্ছা স্বত্বেও লোকটার মোটা হোল চুষে দিয়ে ‘আর না.. আজ এই পর্যন্ত.. বলে শেষ করতে চেয়েছিলো খেলা।তাই হবে.. না হলে স্বাতীকে সম্পূর্ণ উলঙ্গ করার সুযোগ থাকতেও কেনো শায়া আর ব্লাউজ পরা অবস্থায় বিছানায় তুললে লোকটা..

যেখানে সে নিজে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায়.. আজ মনে হয় জোর করেই অনিচ্ছুক স্বাতীকে লাগাচ্ছে তালুকদার।মনে হয় তাই…আর তাছাড়া স্বেচ্ছায় খুশি মনে নয়.. আমার সাথে একরকম ঝগড়া করেই সে গেছে মিল্লাতের ঘরে।দেখি আমি একরকম আমার বয়স্ক বস ধর্ষণ করছে আমার তরুণী বৌকে.. বিকৃত এক গোপন কামনায় উত্তেজিত হয়ে উঠি ভেতর ভেতর। বিছানায় কেমন এলিয়ে আছে স্বাতী গোলাপি শায়াটা কোমোরে গোটানো ওর ফর্সা স্লিম উরু মেয়েলী আত্মসমর্পণের ভঙ্গিতে হাঁটু ভাজ হয়ে ভি হয়ে মেলে আছে দুপাশে।হুম হুম করে একটা কামুক গোঙ্গানি বেরুচ্ছে তালুকদারের গলা দিয়ে। bangla choti new

স্বাতীর খোলা বুকে বড় আপেলের মত কিছুটা ঢলে যাওয়া নরম স্তনের উপর নিজের ভারী মুখটা ঘসে দিচ্ছে লোকটা মাঝে মাঝে কামড় দিচ্ছে স্বাতীর শক্ত হয়ে ওঠা স্তনের বোঁটায়।এখান থেকে এঙ্গেলটা এমন যে মিল্লাত তালুকদারের প্রবল আন্দোলনরত ভারী লোমশ নিতম্ব সেই সাথে দুজনের জোড়া লাগা যৌনাঙ্গের কাছটা বেশ দেখতে পাচ্ছি আমি। স্বাতীর যোনীর লোমকামানো কোয়া দুটোর ফাঁকে আসা যাওয়া করে চলেছে তালুকদারের অস্বাভাবিক মোটা লিঙ্গ।দ্রুত লয় দেখে মনে হচ্ছে চুড়ান্ত বিকিরণের পর্যায়ে প্রায় পৌছে গেছে আমার পৌঢ় বস।

ভাবতে না ভাবতেই…আজ যে অবস্থা.. আমাকে কোনো অবস্থাতেই নিজের কাছে ঘেঁসতে দেবেনা স্বাতী..বুঝতে পারি ছটফট করছে স্বাতী বিছানায় বৃথা আস্ফালনে আছড়ে পড়ছে ওর নগ্ন ফর্শা পা..আমার অনিচ্ছুক নরম বৌএর অরক্ষিত গর্ভে বীর্য ফেলতে চলেছে পৌঢ় কামুক লম্পট তালুকদার..নিজের ট্রাউজার থেকে অতি কষ্টে আমার খাড়া হওয়া লিঙ্গটা বের করি টেনে..আহহহহ…বিরাট এক গোঙ্গানি দেয় লোকটা..লিঙ্গটা ঠেঁসে ধরে স্বাতীর ফাঁকে… একেবারে গোড়া পর্যন্ত … না..আ..আ.. প্লিইইইজ না.. ভেতরে না আআআ..চেচিয়ে কেঁদে উঠতে শুনি স্বাতীকে..কেঁপে কেঁপে উঠছে তালুকদারের পাছা.. bangla choti new

আমি খেঁচি..আহহহ..আমার বৌকে চুদে আনন্দ নেয় লোকটা..দৃশ্যটা কোনোদিন ভুলবো না আমি..এমন ইরোটিক দৃশ্য আসলে ভোলা অসম্ভব।ক্লান্ত ধর্ষিতা বিধ্বস্ত উপর্যুপরি ভোগ করা স্বাতীর ক্যালানো যোনীর ফাঁক থেকে লিঙ্গটা টেনে বের করে তালুকদার..মোটা শোল মাছের মত হোলের লালচে নবটা দুজনের মিলিত ক্ষরণে ভেজা চকচকে… টপটপ করে ফোটায় ফোটায় ঝরে পড়ছে সাদা মাল…ফাঁক হয়ে আছে স্বাতীর গুদ.. কামানো..ভেজা গা লালচে যোনীর গর্ত থেকে পাছার ফাটলের দিকে গড়িয়ে নামছে সাদা ফ্যাদা..তীব্র বেগে মাল বের করি আমি ছিটয়ে ফেলি বন্ধ চৌকাঠের গায়ে..

  banglar choti সেই বাড়িটা ! – 30 লেখক -বাবান

Leave a Reply