চরম সুখ -৩ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

হামিদের কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম। ঘুমানোর সময় শরীরে তো কোন কাপড় ছিলনা। রাত্রে উলঙ্গ হয়ে শুয়ে ছিলাম।

সকাল হলো দেখি, নয়টা বাজে ঘুম ভাঙলো আমার দেখি আমি আমার দরজা নক করছে বৌদি উঠুন উঠুন বাইরে যাব আমি। আমি তো পুরো নগ্ন অবস্থায় ছিলাম ভাবলাম কি পরি কি পড়ে যাই তাই হঠাৎ শুধু একমাত্র নাইটি পড়ে দরজাটা খুললাম ।

হামিদ বলল এত দেরিতে ঘুম ভাঙলো বৌদি?

আমি বললাম কালকে রাতে শুইতে একটু দেরি হয়েছিল তাই।

ও বুঝছি গৌতমের সাথে বুঝি কথা বলেছেন না।

বললাম না না, এমনিতেই তো দেরি হয়েছিল ভিডিও দেখতে দেখতে আমি একটা জিনিস লক্ষ্য করলাম হামিদ আমার দিকে লোভনীয় দৃষ্টিতে দেখছে। মনে হয় চোখ দিয়ে আমাকে চুদে দিবে আমার স্তন আর পুরো শরীর একবার উপর থেকে নিচের দিকে লক্ষ্য করছে সে।

হামিদ বলল প্রিয়াঙ্কা বৌদি আপনাকে প্রচুর হট লাগছে।

মনে মনে ভাবলাম এই তো সময় হামিদ কে কাছে পাওয়ার তাই লজ্জা না পেয়ে বললাম ফ্ল্যাট করতেছেন না। আর হ্যাঁ, তুমি আর গৌতম বন্ধু হও তা আপনি না বলে তুমি বলো তাই তো ভালো হয়। কারন তোমরা তো প্রায় একই বয়সী। আমিতো তোমার আপনজনের মতনই হয় নাকি।

প্রিয়াঙ্কা বৌদি তুমি আসলে গর্জিয়াস এবং হট একজন নারী তোমাকে দেখলে যে কেউ ক্রাশ খাবে। আমি একটু বাইরে যাব যদি একটু তাড়াতাড়ি সকালের নাস্তা করতে।

হু হু তোমার বন্ধুই ক্রাশ খায় না আর তো অন্য সব পুরুষ যা তা বলছো না। আচ্ছা স্নান টা করে এসে তোমার জন্য নাস্তা বানাচ্ছি।

হামিদ বলল আমি তো ক্রাশ খেয়ে ফেলেছি তোমার প্রতি। আচ্ছা ফ্রেশ হও তুমি।

আমি বাথরুমে গেলাম । shower 🚿 তা ছাড়লাম শরীরে ঠান্ডা জল পড়াতে একটু শান্তি পেলাম। দেখতে পেলাম বাথরুমে দরজার সামনে মানুষের ছায়ার মত ভাবলাম নিশ্চিত হামিদ স্নান করা লক্ষ্য করছে কিন্তু বাথরুমের কোন ফুটো নেই ও দেখতে পারবে কিভাবে?

যাই হোক দ্রুত স্নান করে রুমে আসলাম দেখলাম হামিদ চলে গেছে কিন্তু বুঝতে পারিনি যে আমি ওকে দেখেছি যাইহোক রুমের দরজা লক করে দিয়ে উলঙ্গ অবস্থায় ল্যাপটপটা অন করলাম দেখলাম হামিদ আমাকে দেখার চেষ্টা করেছিল। তা দেখে বুঝলাম ও আমাকে চুদতে চায়। যাইহোক একটা রেড পাতলা শাড়ি ব্লাউজ পরলাম পেটিকোট পরলাম না। আয়নার সামনে গিয়ে দেখলাম যা লাগছিল পুরো হট এন্ড সেক্সি।

কিচেন রুমে গিয়ে হামিদের জন্য পা রুটি আর ডিম ভাজি নিয়ে আসলাম ।আসার পর হামিদকে ডাক দিলাম। হামিদ এসে খেতে বসলো।

হামিদ বলল বৌদি তোমাকে একটা কথা বলি ,তোমাকে দেখতে খুব সেক্সি লাগছে।

আমিও রসিকতা করে বললাম কেউ আমাকে আগে এভাবে বলেনি।জাস্ট চোখ দিয়ে দেখেছে।☺️

হামিদ বলল অপ্সরা মতন দেখতে তুমি তোমায় দেখলে সব পুরুষদের শরীর গরম হয়ে যায়। আর কিছু না বলি পরে এসে কথা হবে এখন আমার তাড়াতাড়ি যেতে হবে।

হামিদের কথাগুলো শোনার পর ওখানেই আমার শরীর গরম হয়ে উঠছিল কিন্তু হামিদ তো খেয়ে দেয়ে চলে গেল ও বলল ও দুপুরবেলা আসবে। আমার শরীর গরম হয়ে আসলো আমি আমার দুটো দুধ টিপতে রাখলাম । যৌবনের জ্বালায় যে বড় জ্বালা তা বোঝা যাচ্ছে। আমি কোন মত দুপুরের রান্নাঘরে ঘরে চলে গেলুম।

আমি দিন ওই দুটো চোখের ইশারা আমাকে আরো কামার্ত করে তুলছিল। আজ এই ভর দুপুরেই আমি আমার শরীরের সব গরম ঝেড়ে ফেলবো ।এই দুপুরে আমি আমার দেহ হামিদের হাতে তুলে দিব ওকে দেখলে বোঝা যায় ও খুব পাকা খেলোয়াড়।

সেজন্য শাখা , মঙ্গলসূত্র, সিঁদুর এইসব পড়লাম তারপর হাল্ক সিল্ক শাড়ি ব্লাউজ পরলাম। দেখতে পুরো রেন্ডি লাগ ছিল ছিল। দেখলাম দরজায় কে যেন নক করছে দরজা দিয়ে খুলে দিলাম দেখলাম হামিদ আসছে।

হামিদ আমায় দেখে বলল এত সাজু কেন বৌদি কোথায় যাবা তুমি??

না কোথাও না আজকে এমনি সাজতে ইচ্ছে হল তাই। আমি তোমার জন্য একটা সারপ্রাইজ আছে আজকে। তাড়াতাড়ি দুপুরে খাওয়া দাওয়া করে আমার রুমে চলে এসো।

ও বলল কিসের প্রাইস???

ধৈর্য ধরো তাহলেই বুঝতে পারবে ভিতরে আসো । খেতে দিব তোমায়।

হামিদ খেতে বসল আমি এমন ভাবে খেতে দিয়েছিলাম যাতে আমার স্তন ভালো করে দেখতে পারে শরীরের সমস্ত অঙ্গ পতঙ্গ নিজের চোখ দিয়ে ধর্ষণ করতে পারে।

ও আমায় দেখছে আর বলছি সেক্সি তুমি বৌদি। গৌতম তোমার সাথে ভালই খেলে বুঝি!!!

কি যে বলো !লাজুক ভাবে বললাম কিন্তু ও আমার শরীর ভালো ভাবে দেখছে। ও খাব ওকে খাবার দিয়ে আমি চলে গেলাম আমার রুমে। দেখলাম ওর খাওয়া-দাওয়া শেষ এখনই সুযোগ একটু নাটক করতে হবে!!🤫🤫

পা পিছলে পড়ে যাওয়া নাটক করলাম । হামিদ বলল বৌদি কি হয়েছে কি হয়েছে? খাবারের হাত ধুয়ে ,আমায় কোলে তুলে নিল। আমি ওকে জড়িয়ে ধরলাম আমার রুমে নিয়ে গেল।

বললাম পায়ের দিকে একটু ব্যথা লেগেছে তুমি যদি মালিশ করে দাও খুব আরাম পেতাম। ও যখন আমায় কোলে তুলে নিয়েছিল মনে হয় একজন আসল ও শক্তিমান পুরুষ আমায় কোলে তুলে নিয়েছে। এর ফলে ওর একটা সুযোগ আমারও একটা সুযোগ হয়ে গিয়েছিল দুজন শরীরের মিলিত হওয়ার। আর একটা কথা বলাই হয়নি ,খাবারের সাথে যৌন বর্ধক ওষুধ মিশিয়ে ছিলাম আমি যাতে ওর সাথে অনেকক্ষণ ধরে চোদাচুদি করতে পারি ।

হামিদকে বললাম ড্রয়ের থেকে তেল নিয়ে এসে আমার পা দুটো মালিশ কর। আমি হাঁটুতে কাপড় তুললাম ভিতরে তো পেটিকোট ছিল না যার ফলে আমার সমস্ত কিছু দেখতে পারতো।

হামিদ দুহাতে তেল নিয়ে আমার পা দুটো মালিশ করতে লাগলো আমি বললাম ভালো করে কর হাঁটু থেকে শুরু করো না!! হামিদ জোরে জোরে মালিশ করতে লাগলো। আমি আরেকটু উপরে বললাম ও হাটুর উপর থেকে পা পর্যন্ত মালিশ করতে লাগলো এই সময় আমার শ্বাস আরো গরম হতে লাগলো নিঃশেষের পরিমাণ বেড়ে গেল মুখ দিয়ে আহ উ হ আহ উ হ আহ আহ শব্দ বের হচ্ছিল। আমায় চুদা দাও হামিদ চুদ আমি আর পারছি না এই যৌবন অতৃপ্ত তা সহ্য করা যাচ্ছে না । হামিদ চুদ আমায় চুদ আমায়!!

হামিদ র এইসব শুনে ছানাবড়া হয়ে গেল সে বলল বৌদি তোমাকে যেদিন প্রথম দেখেছিলাম সেদিন থেকেই চোদার খুব শখ আজকে এই স্বপ্ন আমার পুরণ হতে যাচ্ছে। তুমি নিজ থেকেই স্বপ্নটা পূরণ করে দিচ্ছো, ধন্যবাদ।

এই বলে হামিদ আমার দিকে আস্তে আস্তে এগিয়ে আসলো।

আজ এই পর্যন্ত। পরবর্তী পার্ট শীঘ্রই আসছে।

দুঃখিত অনেকদিন পর গল্প নিয়ে আসার জন্য। অবশ্যই পরবর্তী পড়বে যৌন সুখ প্রাপ্তি হবে।

  জংগলে বোবা মেয়েকে জোর করে চুদলাম - আত্মকাহিনী

Leave a Reply