চুদাচুদির গল্প – মা ও ছেলে চোদাচুদি – 14 | Bangla choti kahini

Bangla Choti Golpo

বাংলা চুদাচুদির গল্প চটি। হোলির দিন আমি ৯ টার সময় ঘুম থেকে উঠলাম,তারপর আমি ফ্রেশ হয়ে টেবিলে খেতে গেলাম।খাবার পর আমি মাকে বললাম আমি বন্ধুদের সাথে রং খেলতে যাচ্ছি।মা বলল ঠিক আছে।আমি তারপর রং খেলতে চলে গেলাম।রং খেলে বাড়ি ফিরলাম ১২ টার সময়।ফিরে এসে দেখি মা রান্না করছে।আমি ভাবলাম আমি মাকে প্রথম রং মাখবো কিন্তু মা দেখি আগে থেকেই রং মেখে নিয়েছে. আমি মাকে বললাম কে রং মাখিয়ে গেল।মা বলল কয়েকজন প্রতিবেশি এসে মাখিয়ে দিয়েছে।

[সমস্ত পর্ব
মা ও ছেলে চোদাচুদি – 13]

আমি বললাম এবার আমি তোমায় রং মাখাবো।মা বলল সবই তো রংএ ভর্তী, আর কোনো জায়গা নেই রং লাগাবার. আমি বললাম আছে। মা বলল কোথায়।আমি মার কাছে এগিয়ে গিয়ে হাতে রং ঢেলে জল দিয়ে মাখলাম,তারপর মার সামনে হাঁটু গেঁড়ে বসলাম।মার পরনের নাইটি টার তলা দিয়ে হাত ঢুকিয়ে সোজা থাই অবধি রং মাখিয়ে দিলাম, মা চোখ বন্ধ করে নিলো. আমি আবার হাতে রং মাখিয়ে মার পেছনে এসে সোজা হাতটা মার নাইটির ওপর দিয়ে হাত ঢুকিয়ে পিঠে সব রং লাগিয়ে দিলাম।

চুদাচুদির গল্প

মা বলল শয়তান ছেলে, এবার স্নানে যাও? রং মাখানোর সাধ মিটলো? আমি: এখন ও আরও কিছু জায়গা বাকি আছে. মা বলল: আর কিছু নেই।আমি মার পেছনে এসে মার গলাতে রং মাখাতে মাখাতে হাত দুটো সোজা ভেতরে ঢুকিয়ে দিলাম. মা বলল, এ কী করছিস? আমি দুটো হাতে দুধ দুটো ধরে ভালো করে রং মাখিয়ে দিলাম আর সেই বহানাতে টিপেও দিলাম বেস জোরে। তারপর আমি আবার রং নিয়ে মার নাইটিটা এক ঝটকাতে কোমর অবধি তুলে প্যান্টির পেছন দিকে হাত ঢুকিয়ে পাছাতে আর ব্যাক থাইয়ে রং মাখিয়ে দিলাম. উফফফ কী স্মূদ স্কিন..

ছাড়তেই ইচ্ছা করছিলো না. মার সাদা ফর্সা শরীরে গ্রীন কালারের রংএ মাকে আরও এট্রাক্টিভ লাগছিলো। মা বলল, যা এবার. অনেক হলো তোর নাটক আর রং মাখানো।আমি তারপর সেখান থেকে বাইরে চলে এলাম। কিছুক্ষণ পর মা আমায় বাথরুম থেকে ডাক দিল।আমি গিয়ে দরজা খুললাম।দেখলাম মা গম্ভীর মুখে আমার সামনে দাড়িয়ে. আমি বললাম কী হলো মা? মা বলল তুই যা রং মাখিয়েছিস, উঠছে না।আমি বললাম চলো দেখছি,আমি বাথরূমে ঢুকে শাওয়ার চালু করলাম. চুদাচুদির গল্প

মার থাইয়ে সাবান ঘষে ঘষে রং তুললাম. মাকে প্যান্টিটা খুলতে বললাম. মা বলল, পড়িনি।আমি মার নাইটিটটা খুলে দিলাম। তারপর মার দুধে সাবান ঘষে দিতে লাগলাম আর জোরে জোরে টিপতে আর কচলাতে লাগলাম. আমার হাতের প্রেশার পড়ার সাথে সাথে মার নিশ্বাস ফুলে উটছে, মনে হছে মার দম বন্ধ হয়ে যাচ্ছে অনেকখন চেস্টার পর রং ৯০% উঠলো. এর পর বডিতে একটা পার্টে বাকি থাকলো সেটা হলো মার ফর্সা মোটা মোটা থল থলে নরম লদলদে এ পাছায়।তারপর মাকে বললাম, ডগি স্টাইলে বোসো.

মা আমার দিকে তাকালো একবার।মা কিছু না বলে ডগি স্টাইলে বসলো. মার শরীরটা অনেকক্ষন নিয়ে খেলা করার ফলে আমার বাড়া ফুল খাঁড়া হয়ে গেছে।মার ডগি স্টাইলে বসার পর মার বাতাবী লেবুর সাইজ়ের ফর্সা মাই দুটো ঝুলে আছে।আমি মার পাছা থেকে রং ধুয়ে দিতে লাগলাম।আমার হাত দুটো বার বার মার হালকা চুলওয়ালা পোদের ফুটোর দিকে চলে যাচ্ছিল. তারপর আমি মার পোদের ফুটোতে দুটো আঙ্গুল বোলাতে লাগলাম। চুদাচুদির গল্প

মার শরীরটা কিছুটা নড়ে উঠলো কিন্তু কিছু বলল না।তারপর আমার মার দুটো ঝোলা দুদুতে আমার চোখ পড়লো।দুই হাতে খামছে ধরলাম মাই দুটো আর প্রেস করতে লাগলাম জোরে জোরে. মা পেছন দিকে হাত বাড়িয়ে কিছু একটা খুজছে কিন্তু বুঝতে পারছি না কী খুজছে. আমি শয়তানি করে আমার বাড়াটা মার হাতে টাচ করালাম। তারপর বুঝলাম মা এটাই খুঁজছিলো। আমার প্যান্টটা নামিয়ে দিয়ে মা আমার বাড়াটা কচলাতে লাগলো হাত দিয়ে।তারপর আমি মার ক্লীন শেভ গুদটায় হাত দিলাম।

তবে আমি বুঝতে পারলাম না ওটা জলে ভেজা না রসে?দেখলাম গুদ থেকে ফোটা ফোটা হয়ে জল পড়ছে।তারপর আমি মার গুদের ছেঁদা বরাবর লম্বা লম্বী আমার আঙ্গুলটা একটু ঘোরালাম. মা কোমরটা নাড়িয়ে উঠলো, আর আমার হাত ধরে মিডল ফিংগারটা মা গুদে ঢুকিয়ে নিলো। আমি আর লেট না করে মার পেছন দিক থেকে মাথাটা গলিযে দুই পায়ের মাঝে আমার জীভের ডগাটা বোলাতে লাগলাম. মা কোমরটা নামিয়ে নিলো. চুদাচুদির গল্প

বাথরূমের ফ্লোরে আমি শুয়ে পড়লাম. আমার মাথাটা বাথরূমের ফ্লোরে, মুখ ওপরের দিকে আর তার ওপরে মার রসে ভেজা ক্লীন শেভ গুদটা।এই স্মেলটা আমার কাছে নতুন নয়। এই স্মেলে আমি মাতাল হয়ে যেতে লাগলাম আর মার গুদটা চুসতে লাগলাম. আমার জীভটা ঢোকাতে আর বের করতে লাগলাম গরম গুদের মধ্যে. মা কোমর নাড়িয়ে গুদটা ঘষতে লাগলো আমার মুখে. আমি কিছুই দেখতে পাচ্ছি না শুধুই ফীল করছি আর স্মেল করছি. হাত দুটো মার মাইয়ের উদ্দেশ্যে বাড়ালাম.

মাই দুটো জোরে জোরে টিপতে চটকাতে লাগলাম. কিসমিসের মতো নিপল দুটো আঙ্গুলের মাঝে নিয়ে দুমরে মুছরে দিতে লাগলাম। তারপর মাকে ডগি স্টাইলে বসিয়ে আমার ধনটা মার পাছার ফুটোতে রাব করতে লাগলাম.মা মুখে কোনো কথা বলছে না, শুধু জোরে জোরে নিশ্বাস নেওয়ার আর মোনিংগ আওয়াজ খুব আস্তে আস্তে শোনা যাচ্ছে. মা আমার ধনটা পেছন থেকে ধরে নিজের গুদে সেট করে নিলো, আর আমি কিছু বোঝার আগেই নিজেই পেছন দিকে কোমড়াটা পুশ করে আমার ৮ ইঞ্চি মোটা ধনটা মা গুদে নিয়ে নিলো. আমি বেসি তাড়া হুড়ো না করে প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম। চুদাচুদির গল্প

এর পর আস্তে আস্তে আমার ঠাপের স্পীডের সাথে পাল্লা দিয়ে মার পাছাটাও সামনে পেছনে করার স্পীড বেড়ে গেলো আর মার মোনিংগ আস্তে আস্তে স্ক্রীমে ট্রান্সফর্ম হতে লাগলো। আমি ফুল স্পীডের বদলে গায়ের জোরে ডীপ স্ট্রোক দিতে লাগলাম।প্রতিটা ঠাপে মার চর্বি ভড়া পাছাটা ছলকে ছলকে উঠতে লাগলো আর দুধ দুটো দুলে উঠছে. আমি এবার স্পীড বাড়ালাম. মার রসে ভেজা গুদে আমার বাড়াটা পচ পচ আওয়াজ করে ঢুকছে আর বেড় হচ্ছে.

মা বেস জোরে জোরে স্ক্রীম করতে লাগলো উফফফ আআহ আহহ আ আহা আ. আমার সোনা ছেলে…..আরও জোরে, আমি তখন ঠাপ দিয়েই চলেছি কিন্তু আমার ধন থেকে মাল আউট হওয়ার কোনো চান্সই দেখছি না. হঠাত্ ফীল করলাম মার গুদের ভেতরটা যেন ফ্রী হয়ে গেছে আরও স্লিপারী হয়ে গেছে।বুঝলাম মা জল খসিয়েছে।কিন্তু তাও মা আগের মতই স্ট্যামিনার সাথে কোমর দুলিয়ে জাচ্ছে,মানে এখনো ক্ষিদে আছে।আমি মার দুটো পাছা দুই হাতে ধরে খামচাতে লাগলাম আর পীঠেও আমার আঁচরের দাগ দেখতে পেলাম। চুদাচুদির গল্প

দুই হাতে মার নরম পাছার তাল দুটোকে আমি চটকাতে চটকাতে মার গুদে ঠাপের বন্যা বইয়ে দিচ্ছি, আর মাও জানি না কতবার জল খসিয়েছে। এবার ঝুলে থাকা মাই দুটো দুই হাতে চেপে ধরলাম আর কোমরটা আরও জোরে জোরে নড়ানো শুরু করলাম। এবার আমার তলপেট সুর সুর করছে. আমি বুঝতে পারছি আমি আর বেশিক্ষন নেই। আমি স্পীড বাড়ালাম, মাও বুঝতে পেরে নিজেও কোমরটা আরও বেশি সামনে পেছনে করতে লাগলো।

মা মা মা মা আ আহহ আহহ আর পারছি না গো.. মা.আর পারছি না.. আ আঃ আঃ আঃ আঃ আঃ আমি শেষ আহহ আমি শেষ.. উফফফফ আহা আ আ আ উম্ম্ম উফফফ উফফফ উফফফ আ আ আহ আহ উমম্ম্ং উফফফফফফফফফফফফ ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ং আআআ ……………আমি আমার গরম ঘন বীর্য দিয়ে মার গুদ ভাসিয়ে দিলাম।মাও চরম তৃপ্তিতে নিজের শরীরটা পুরো বাথরূমের ফ্লোরে এলিয়ে পড়লো আর তার ওপর আমি. এর পর বাথরূমে শাওয়ার চালিয়ে দিয়ে দুজন একসাথে স্নান করতে লাগলাম। চুদাচুদির গল্প

স্নানের পর আমি মাকে কোলে করে রান্না ঘরে নিয়ে আসি এবং দুজনে খাবার টেবিলে ল্যাংটো হয়ে একসাথে বসে খাবার খাই।তারপর দুপুরে আমি মার পোদের ফুটোতে বাড়া ঢুকিয়ে চোদাচুদি করি।তারপর দিন ছিল রবিবার।
রবিবার কী ঘটল তা পরবর্তী আপডেট জানাব।

  sasuri choda মায়ের যৌবন ভোগ পর্ব -13 by Premlove007 | Bangla choti kahini

Leave a Reply