জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৯ | BanglaChotikahini

Bangla Choti Golpo

মুন্নির গুদটা পরিষ্কার করে কামান। একদম মসৃণ। গুদের পাশটা কালো চকচকে। মুখের পাপড়ির কালোটা আরও দু পোচ বেশি। তার মাঝে গোলাপী গুদটা চোখ টানছে। ক্লিটোরিসটা একটু বড় আকারের, লালচে রং। গুদের ভেতরটা রস থইথই করছে।
ত্রিভূজের খেলাটা আমিই শেষ করলাম। গুদ থেকে মুখ সরিয়ে মুন্নির পায়ের আঙুল খাওয়া শুরু করলাম। ওর চামড়াটা বেশ তেলতেলে মসৃণ। মুন্নি প্রথম বার এই সুখ পেয়ে পাগল!
-প্রভু, এই খানকিটার পায়ের পাতা চাটছেন? আমার তো পাপ হবে।
কোনও কথা না বলে ওর পায়ের আঙুল, পাতা চেটে চুষে পুরো লালায় লদলদে করে কাফ, হাঁটু, উরু বেয়ে এগোলাম। আমি উপুড় হয়ে চাটছি আর তিন্নি নীচে শুয়ে আমার বাড়া, বিচি নিয়ে খেলছে।
-পুটকি চাটবো, প্রভু?
-অনুমতির কোনও প্রয়োজন নেই। নিজেকে তৃপ্ত করতে সব কিছুই করবে।
তিন্নি জিভটা সরু করে আমার পোঁদের ফুটো চাটা শুরু করল। কোমরের কাছে পোঁদের খাঁজ থেকে শুরু করে পুটকি ছুঁয়ে বাড়া, বিচি পর্যন্ত সমানে ঘুরছে তিন্নির ঠোঁট, জিভ। এ সুখের অভিজ্ঞতা আমারও ছিল না। বেশ লাগছে।
-ও মা গো। সারা শরীর চেটে চেটে খেল খানকিটা। এই চুদির ভাইটা তারপরেও নতুন মধুর ভাণ্ডার বের করেছে গো।
চিৎকার শুরু করেছে মুন্নি। ওর থাই আর মাঝখানটা চাটতেই শুরু হয়েছে মস্তির চিৎকার। অনেক বাড়া গুদে গোঁজা মাগি। নীচের দিকটায় আগে কারও তেমন হাত পরেনি, তাই যা করেছি সেটাই ওর কাছে নতুন ছিল। কিন্তু পাছার দাবনা থেকে ওপর দিকটা অনেক হাতে ঘাঁটাঘাঁটি হয়েছে, তাই নানা ছলাকলা জানে। কোথাও জিভ, ঠোঁট বা হাত ছোঁয়ালেই যেন বুঝতে পারছে এরপর কী করব। তাই বুদ্ধি করে খেলতে হচ্ছে, যাতে তিন্নি নতুন নতুন কিছু স্বাদ পায়। বুকের পাশ দিয়ে জিভ বুলিয়ে নিয়ে যেতে যেতে পৌঁছে গেলাম মাইয়ের কাছে। মাইয়ের পাশটায় জিভ ঠেকাতেই শরীর বেঁকিয়ে মাইটা আমার মুখের দিকে ঘুরিয়ে দিল। কিন্তু মাইয়ের দিকে না নিয়ে গিয়ে আমি জিভটা সোজা বগলে তুলে দিলাম।
-সেঁগো মারানি!
মুন্নির মুখের ভাষাতেই বোঝা গেল হিসেব মেলাতে পারেনি বলে ও হতাশ। দুজনেই বুঝতে পারছি এই টক্করটা। কখনও আমি, কখনও মুন্নি জিতছে।

  অমৃতা বলল যা ইচ্ছে কর, পুরো ষোলআনা চাই

This content appeared first on new sex story new bangla choti kahini

তিন্নি আমার বাড়া, বিচি, পোঁদের ফুটো, পোঁদের খাঁজ, মুন্নির পোঁদের ফুটো, পোঁদের খাঁজ, গুদের ফুটো, গুদের চারপাশটা চেটে যাচ্ছে ক্লান্তিহীন ভাবে। আমি মুন্নির পুটকি চুষতেই ও থরথর করে কেঁপে উঠল। বোধহয় পোঁদ চাটব ভাবেনি। সেই ধাক্কায় জল খসিয়ে ফেলল মুন্নি। ওর গুদটা তখন চাটছিল তিন্নি। চুষে চুষে মুন্নির জল খেল।
মুন্নির পোঁদ আর গুদের ফুটোয় একসঙ্গে আঙুল ঢুকিয়ে বেশ তাড়াতাড়ি আর জোরেজোরে গুঁতো মারা শুরু করলাম। মনে হল, এই সহজ জিনিসটাও মুন্নির সিলেবাসে আগে কখনও ছিল না।
-গু আর জল তো একসঙ্গে বের করে দিবি শীতল মাড়ানি।

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৯ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • বোন
  • খালার পুটকি চোদা
  • meye er sathe prem…!!
  • হিন্দু মা মুসলমান বাঁড়ার শিকার হল পর্ব ১
  • কামিনী – নবম খন্ড

Leave a Reply