জুলির সঙ্গে এক রাত – ৪ | BanglaChotikahini

Bangla Choti Golpo

জল খসিয়ে জুলি একটু ঝিমিয়ে পরল। আমি কিন্তু থামলাম না। পিঠ নিয়ে খানিকক্ষণ খেলাখেলির পরে পরলাম জুলির নরম, ভরাট পাছার দাবনা দুটো নিয়ে। কী মস্তি! মনে হচ্ছে দাবনা নিয়ে খেলেই রাত ভোর করে দেওয়া যাবে। দলাইমলাই করছি প্রাণের সুখে। চাটছি। দাবনা দুটোর মাঝের খাঁজে হাত ডলছি। মাঝে মাঝে গুদটাও ঘেঁটে দিচ্ছি। পাছার খাঁজ চাটছি। দাবনায় চটাস চটাস চড় মারছি। জুলি গোঙাচ্ছে। দাবনা দু হাতে ধরে মুচড়ে ওপর দিকে তুলে কামড়ালে জুলি চিৎকার বেশি করছে, নিশ্চয়ই সুখে, নয়তো পাছা সরিয়ে নেওয়ার চেষ্টা করত। কতক্ষন দাবনা নিয়ে খেললাম জানি না, হঠাৎ জুলি আবার ছটফট শুরু করল।
জুলির দাবনা ছেড়ে উঠলাম, দেখি পুরো লাল হয়ে গেছে। জায়গায় জায়গায় লাল ছোপছোপ। বোধহয় দাঁতের দাগ বসে গেছে।
জুলিও এবার উঠে বসল। পিঠ ডলার সময় ব্রায়ের হুক খুলে দিয়েছিলাম। কোন ফাঁকে ও ব্রাটাই খুলে ফেলেছে। ডবকা মাই দুটো একটু ঝুলে পড়েছে। গাঢ় বাদামী বোঁটা দুটো টাইট হয়ে দাঁড়িয়ে পড়েছে। শিরা ফুলে উঠে মাই দুটোয় নীল রঙের ডিজাইন তৈরি করেছে। দ্রুত আমার গেঞ্জি আর বারমুডা খুলে ঠাঁটানো বাড়া মাই দুটো দিয়ে চেপে ধরে রগড়াতে শুরু করল জুলি। হঠাৎ আমাকে টেনে সোফায় শুইয়ে দিয়ে বাড়াটা নিয়ে পড়ল।
খানিকক্ষণ বাড়াটা নেড়েচেড়ে দেখল। দু’ আঙুলে বাড়ার মাথা টেপাটিপি করে ঠোঁট দুটো দিয়ে চেপে ধরে চুক চুক করে চুষল। তারপর ঢোকাল মুখে। একটু ঢোকাচ্ছে, বের করে মুণ্ডিটা একটু চেটে আবার ঢোকাচ্ছে। মুখে ভরে চুষছে, চারপাশটা চাটছে। হাত দিয়ে, ঠোঁট দিয়ে বাড়াটা খিঁচছে। জিভ ঘুরিয়ে ঘুরিয়ে অদ্ভুত কায়দায় বাড়াটা কচলাচ্ছে।
পুরো বাড়াটা মুখের ভেতর ঢুকিয়েই আচমকা টেনে বের করে কোল্ড ড্রিঙ্কসের বোতল খোলার মত আওয়াজ করছে। বাড়ার মাথায় ঠোঁট চেপে জোরে জোরে শুষছে। কী জোর আওয়াজ! জিভ আর ঠোঁট দিয়ে বিচি দুটো চটকাচ্ছে। বিচির নীচটা চকাস চকাস করে চাটছে। বাড়া, বিচি ওর লালায় লদলদ করছে। অসহ্য সুখ হচ্ছে। দুজনই পাগলের মত চেঁচাচ্ছি।
বিচির নীচ থেকে চাটতে চাটতে উঠে দুটো বিচির মাঝ খান দিয়ে গিয়ে বাড়ার নীচ দিক হয়ে ওপরের পুরো অংশটা ধীরে ধীরে চাটল জুলি। আমার সারা গা শিরশির করছে। আবার মুণ্ডিটা চাটতে চাটতে বাড়াটা একটু একটু করে একদম ঠেলে গলা পর্যন্ত ঢুকিয়ে নিল। এবার শুরু হল চোষা। চুষতে চুষতে বের করে বাড়াটা মুঠো করে ধরে কী যেন দেখছে।
-মস্তি হচ্ছে?
-উমমমম…
মুখে বাড়া ভরেই উত্তর দিল জুলি।
বাড়ার গোড়া থেকে ডগা পর্যন্ত কয়েকবার জিভ বুলিয়ে আর চেটে হঠাৎ মুন্ডিটা মুখে নিয়ে কুট করে কামড়ে দিল।
-উহ্!
আমি লাফিয়ে উঠে বসলাম। জুলি হো হো করে হাসতে হাসতে ঠেলে আবার শুইয়ে দিয়ে আমার পাশে দু’ পা মুড়ে বসল। বাড়াটা সমানে মুখে ঢোকাচ্ছে আর বের করছে। সুপ সুপ শব্দ করে চুষছে। জিভ আর তালুর মাঝে বাড়াটা নিয়ে পিষছে। কখনো বাড়াটা গলায় গুঁতো মারায় খক খক করে কেশে সামলে নিয়ে আবার চুষছে। জুলির ঠোঁট আর আমার বাড়ার মধ্যে ওর লালা মাকড়সার জালের মত তৈরি করছে। বাড়া চুষতে চুষতে জুলি বারবার আমার মুখের দিকে তাকাচ্ছে। আমিও মাথাটা একটু তুলে রেখেছি যাতে ওর অপারেশন ভাল করে দেখা যায়।

  bd choti live পিয়ালীর রুপের আগুন – 2 by ronftkr

This content appeared first on new sex story new bangla choti kahini

আমিও সহ্যের শেষ সীমায় পৌঁছে গেছি। জুলিকে ঠেলে সরিয়ে দিয়ে সোফা থেকে পা ঝুলিয়ে বসলাম। ও মেঝেতে নিল ডাউন হয়ে আমার দুই থাইয়ে মাই দুটো চেপে বাড়া চোষা শুরু করল। একটু পরেই জুলি জিভ আর ঠোঁট দিয়ে মুন্ডিতে কী একটা করতেই বিস্ফোরণ। দলা দলা মাল ওর মুখের ভেতরে আছড়ে পড়ল। ও
সঙ্গে সঙ্গে বাড়াটা মুখের সামনে থেকে সরিয়ে মুঠো করে চেপে ধরল। আবার বিস্ফোরণ। বিচি দুটো খালি করে ছলকে ছলকে মাল ছড়িয়ে গেল জুলির মাই-বুক-মুখে। আমাকে ঠেলা মেরে শুইয়ে দিয়ে জুলি আবার বাড়াটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করল। মালের শেষ বিন্দু পর্যন্ত খাওয়ার ধান্দা। মুখ থেকে বের করে গালে চিবুকে কপালে ঠোঁটে বাড়াটা ঘষাঘষি করে আবার মুখে ঢুকিয়ে চোষা শুরু করল জুলি। মুখে-বুকে-মাইয়ে যেখানে যেখানে মাল পড়েছে, সেখানে বাড়া দিয়ে ঘষে ঘষে আমার মাল ওর গায়ে ভাল করে মেখে নিল।

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story জুলির সঙ্গে এক রাত – ৪ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বউয়ের পুটকি চুদেছিলাম (সত্য ঘটনা)
  • সত্য কাহিনী ২
  • শুভ্র’র প্রথমবার
  • কিছু আপত্তিকর বিষয়
  • মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – পাঁচ

Leave a Reply