ত্রয়ী : তারা তিনজন – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

লেখিকা ~ Arunima Roy Chowdhury

শুরু করার আগে

আমার বৌ নীহারিকা আর আমি স্বপন – তুমি আর আমি।

নীহারিকা আমার স্ত্রী সব সময় বলে, “জীবনটা খুব বোরিং লাগে সোনা, একটু কিছু চটপটা করতে ইচ্ছে করে। একটা নতুন পার্টনার পেলে তুমিও একটাও নতুন ফুটো পাবে।”

আমি ওকে যতই বলি যে আমার অন্য ফুটো চাই না। আমার একটাই যথেষ্ট। কিন্তু নীহারিকা ছাড়বে না। ও আমাকে দিয়ে অন্য মেয়েকে চুদিয়েই ছাড়বে। প্রায় দু বছর ধরে আমার সাথে এই নিয়ে ঘ্যান ঘ্যান করতে থাকে। সেই সময় ওর এক পূরানো বান্ধবী সুজাতার সাথে ওর দেখা হয়। bangla choti

তারপর…..

ওরা একসাথে স্কুলে পড়তো। একদিন সুজাতা আমাদের বাড়িতেও আসে। আমার সাথে পরিচয় হবার পরে আমাকে অবাক করে দিয়ে আমাকে জড়িয়ে ধরে। আমি ওর সাথে হাত মেলাবো কিনা ভাবছিলাম। আর ও আমাকে জড়িয়ে ধরল।

নীহারিকা জিজ্ঞাসা করে, “কিরে তুই আমার বরকে ওইভাবে জড়িয়ে ধরলি কেন ?”

সুজাতা হেঁসে উত্তর দেয়, “আমি তোকে যখন অনেকদিন পরে প্রথম দেখলাম তোকেও জড়িয়ে ধরেছিলাম। তুই আমার বেস্ট ফ্রেন্ড ছিলি। তাই তোর বরও আমার বন্ধু। আর বন্ধুকে জড়িয়ে ধরব সেটাই স্বাভাবিক ঘটনা।”

যাই হোক সুজাতার সাথে নীহারিকার বন্ধুত্ব আগে থেকেই ছিল। আর কিছুদিনের মধ্যেই ও আমারও খুব ভালো বন্ধু হয়ে যায়। সব কিছু নিয়ে খোলামেলা কথা বলতাম।

একদিন আমি অফিস থেকে সময়ের আগেই ফিরেছি। বাইরের ঘরে বসে শুনতে পাই সুজাতা আর নীহারিকা গল্প করছে। ওরা এঁকে অন্যের সেক্স জীবনের তুলনা করছিলো।

নীহারিকা বলছিল, “তুই কি বলছিস আমি বুঝতে পাড়ছি না ! তোর উদয় তোকে গত একমাসে একবারও চোদেনি!”

সুজাতা উত্তর দেয়, “আমি ভুলেই গিয়েছি ও শেষ কবে চুদেছে।”

নীহারিকা বলে, “কেন রে তোর উদয়ের কি বাড়া দাঁড়ায় না ?”

সুজাতা ম্লান হেঁসে বলে, “বাড়া ভালোই দাঁড়ায় কিন্তু আমাকে বলে যে আমাদের বাচ্চা হয়ে গেছে। আর চোদার দরকার কি ?”

নীহারিকা বলে, “আমার স্বপন এখনও আমাকে রোজ চদে।”

সুজাতা দীর্ঘশ্বাস ফেলে, “আমার বরটাও যদি স্বপনদার মত হত তবে খুব ভালো হত।”

এর পর আমার জুতো খোলার শব্দে ওরা বুঝে যায় যে আমি ঘরে পৌঁছে গিয়েছি। ওরা ওদের চোদাচুদির গল্প থামিয়ে দিয়ে বাইরে চলে আসে। আমার সাথে আগের মত স্বাভাবিক গল্প করে। সেদিন রাতে নীহারিকা আমাকে বলে সুজাতাকে চুদতে। ও বলে, “It will be gift to both of you. এটা তোমাদের দুজনের কাছেই গিফট হবে।”

#০১)

যেদিন থেকে সুজাতার সাথে আলাপ হয়েছে আমি ওকে ‘সখী’ বলেই ডাকি। আর আমার জীবনের একমাত্র ‘তুমি’ হল নীহারিকা। ওকে আমি সবসময় ছোট করে নেহা বলে ডাকি। আর একটা নাম আছে তবে সেটা শুধু আমাদের দুজনের জন্যে। দুঃখিত সেই নাম আমি এখানে লিখতে পারবো না। নেহা যখন আমাকে বলল সুজাতাকে চোদার কথা আমি একটু অপ্রস্তুত হয়ে পড়ি। bangla choti golpo

সুজাতার হাইট প্রায় ৫ ফুট ৬ ইঞ্চি। আমার থেকেও ৩ ইঞ্চি লম্বা। একদম ছিপছিপে চেহারা। রোগা নয় কিন্তু বাড়তি মেদ কোথাও নেই। দুধ জোড়া বেশী বড় নয় তবে বেশ ভালো সাইজের। ঢিলা ব্রা পড়ে কিন্তু দুধ ঝুলে পড়ে না। প্রায় সবসময় শাড়ি পড়ে। ছোট্ট হাতকাটা ব্লাউজ আর নাভির চার ইঞ্চি নীচে পড়া শাড়ির মাঝে প্রায় ১৮ ইঞ্চি খোলা পেট। আমি সবসময় ওকে বলতাম ওর নাভিতে ফুটো করে কানের দুলের মত কিছু পড়তে। তবে সুজাতা হেঁসে এড়িয়ে যেত।

আসলে আমার মনের মধ্যে অনেকদিন ধরেই সুজাতাকে চোদার ইচ্ছা ছিল।কিন্তু নেহা আর সখী দুজনেই কিভাবে নেবে সেটা বুঝতে পারতাম না। তাই নেহাকেও এই কথা কোনদিন বলিনি। আর আজ নেহাই আমাকে বলছে সুজাতাকে চুদতে। সেই শুনেই আমার ছোট্ট নুনু লাফিয়ে আখাম্বা খাড়া হয়ে যায়।

আমি জিজ্ঞাসা করি, “তুমি রাগ করবে না আমি সুজাতার সাথে সেক্স করলে !”

নেহা পাল্টা জিজ্ঞাসা করে, “না না কেন রাগ করবো ?”

আমি উত্তর দেই, “তাহলে ?”

নেহা হেঁসে বলে, “তাহলে আর কি?আমি তো বলেই দিলাম রাগ করবো না। আর তাছাড়া আমি জানি যে তুমিও চাও সুজাতার সাথে অনেক কিছু করতে ।”

তারপর আমাদের দুজনের অনেকক্ষণ কথা হয়। নেহা ঠিক করতে পারছিলো না কি ভাবে সুজাতাকে এই কথা বলবে। পরের সপ্তাহে নেহা বলে, “জানো আজ বিকালে সুজাতা এসেছিলো। আমাদের মধ্যে সেক্স নিয়ে অনেক কথা হয়। তোমার কাছে দেশী ব্লু ফিল্ম আছে জেনে ও দেখতে চায়।”

“তুমি কি বললে ?”

“আমি বললাম যে আমি তো কম্পুটার চালাতে পারি না। তাই তুমি থাকতে আসলে ও দেখতে পারবে। কিন্তু তোমার সাথে বসে দেখতে হবে।”

“সুজাতা কি বলল ?”

“সুজাতা শুরুতে একটু কিন্তু কিন্তু করছিলো। কিন্তু পড়ে বলল যে ওর তোমার সাথে বসে ব্লু ফিল্ম দেখতে কোনও আপত্তি নেই ।”

“ঠিক আছে, তবে ওকে আসতে বল রবিবার বিকালে”

নেহা হেঁসে বলে, “সুজাতা শনিবার সন্ধ্যায় আসবে আর রাত্রে থাকবে।”

#০২)

শনিবার রাতের ঘটনা

আমি জিজ্ঞাসা করি, “এখুনি দেখবে না রাতে খাবার পরে দেখবে ?”

নেহা উত্তর দেয়, “এখন চালিয়ো না, ছেলে মেয়ে কখন এসে যাবে ঠিক নেই। রাত্রে খাবার পরে ছেলে মেয়ে ওদের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়লে তখন চালিয়ে দিও।”

সুজাতা জিজ্ঞাসা করে, “এখন তবে কি করবো ?”

আমি রসিকতা করি, “চোদাচুদি দেখার জন্যে এতো অধৈর্য হয়ে পরেছ কেন ?” bangla choti

সুজাতার গাল লাল হয়ে যায়। কিছু বলতে গিয়েও থেমে যায়। নেহা বলে, “তোর আবার বেশী লজ্জা। আমার বরের কাছে তোর আবার লজ্জা কিসের! এখন তুমি বরঞ্চ সুজাতাকে তোমার কালেকশনের ছবি দেখাও।”

আমি জিজ্ঞাসা করি, “কিরকম ছবি দেখবে ?”

সুজাতা পাল্টা জিজ্ঞাসা করে, “কিরকম ছবি আছে তোমার কাছে ?”

আমি বলি, “প্রায় সব রকম ছবিই আছে। ল্যাংটো মেয়ে, ল্যাংটো ছেলে, চোদাচুদি, দল বেঁধে চোদাচুদি এইরকম সবই আছে। তুমি কি দেখবে বল।”

সুজাতা লজ্জায় গাল লাল করে বলে, “ল্যাংটো ছেলের ছবি বেশী দেখিনি তাই দেখাও আগে।”

নেহা ফোড়ন কাটে, “তুই আবার আমার বরের টা দেখতে চাইবি না তো ?”

সুজাতা মাথা নেড়ে বলে, “ধ্যাত তুই যে কি বলিস না, তার কোনও ঠিক নেই।”

এরপর একঘণ্টা ধরে আমি সুজাতাকে অনেক ছবি দেখাই। ছবি দেখতে দেখতে সুজাতা অনেক অনেক ফ্রী হয়ে যায়। একটা ছবি ছিল যেখানে একটা মেয়ে একটা ছেলের লাওড় চুষে দিচ্ছে আর ওই ছেলেটার পেছনে আট দশটা ছেলে নিজের বাড়া হাতে নিয়ে লাইনে দাঁড়িয়ে আছে।

সেই ছবি দেখে সুজাতা হেঁসে কুটি কুটি হয়। হাঁসি চাপতে চাপতে বলে, “বাপরে এইরকম খাড়া লেওরা হাতে নিয়ে লাইনে দাঁড়ানো, তাও আবার ওই একটা মেয়েকে দিয়ে চোষানোর জন্যে! ভাবলেই হাঁসি পাচ্ছে।”

আমি ওই ছবিটার মধ্যে দুটো বাড়া দেখিয়ে বলি, “দেখো কি বড় এই বাড়া দুটো।”

সুজাতা মাথা ঝুঁকিয়ে দেখে বলে, “হ্যাঁ অনেক বড়। এটা ভেতরে গেলে আমি মরেই যাবো।”

আমি জিজ্ঞাসা করি, “অসীমের ধোন কত বড় ?”

সুজাতা ওই ছবিতে একটা পাঁচ ইঞ্চির ধোন দেখিয়ে বলে, “অসীমের নুনু এইটুকু।”

আমি জিজ্ঞাসা করি, “তোমার চাই নাকি একটা বড় নুনু ?”

সুজাতা অবাক হয়ে বলে, “কি করবো বড় নুনু নিয়ে ?”

আমি উত্তর দেই, “কেন চুদবে।”

সুজাতা বেশ দৃঢ় স্বরে বলে, “আমি অসীমকে ছাড়া আর কারও সাথে চুদব না। তোমার সাথে অনেক ফ্রী আর তুমি অনেক ভালো বন্ধু। তাই তোমার সাথে এইসব দেখছি। তবে এর বেশী কারও সাথে কোনও দিন যাবো না। অসীমের নুনু ছোট হোক বা বড় হোক, আমার জন্যে ভগবান শুধু ওটাই বানিয়েছেন। অন্য লেওড় ছবিতে দেখাই ঠিক আছে। তার বেশী নয়।”

সুজাতার এই কথায় আমার থেকেও নেহা বেশী নিরাশ হয়। এরপর ছেলে মেয়ে চলে আসে। আমরাও রাতের খাবার খেয়ে নেই। রাত্রে খাবার পরে ছেলেমেয়ে নিজের নিজের ঘরে শুয়ে পরে। আমি কম্পুটারে বসে মেল চেক করা জাতীয় রুটিন কাজ শেষ করি। তারপর একটা হিন্দি ব্লু ফিল্ম – ছামিয়া, চালিয়ে দেই।

#০৩)

সিনেমা চালিয়ে দিয়ে আমি চলে যাচ্ছিলাম। কিন্তু সুজাতা বলে, “এখনও তো সেরকম কিছু দেখাচ্ছে না, এখন আমাদের সাথেই বস না।”

আমি উত্তর দেই, “এটা আমি অনেকবার দেখেছি। এখন তুমি দেখো। আমি বাইরে গিয়ে সিগারেট খেয়ে আসি।”

আমি সিগারেট খেয়ে ভেতরে গিয়ে দেখি নেহা আর সখী বড় সোফায় বসে মন দিয়ে দেখছে। ছেলেটা মেয়েটাকে পুরো ল্যাংটো করে ম্যাসাজ করছে। মেয়েটার চোখ বাঁধা। আমি গিয়ে অন্য এক সোফায় বসি। আমি বলি, “কেমন লাগছে দেখতে ?”

নেহা উত্তর দেয়, “সুজাতার ভালো লাগছে না। বাড়া দেখতে পাচ্ছে না।”

আমি কিছু না বলে বসে থাকি। একটু পরেই ছেলেটা প্যান্ট খুলে ফেলে আর ওর বাড়া বেড়িয়ে পরে।

আমি বলি, “নাও সখী এবার নুনু দেখো।”

সুজাতা বলে, “এতো ঘুমানো নুনু।”

নেহা বলে, “দাঁড়া একটু পরে এটাও ঠিক দাঁড়াবে।”

কিছু পরে সিনেমায় দুজনে সেক্স শুরু করে। যারা এই সিনেমাটা দেখেছে তারা জানে যে এতে সেক্স সেই ভাবে দেখানো নেই। যথেষ্ট বাজে ভাবেই হয়েছে। কিছু না বলে দেখে যাই। এক ঘণ্টায় সিনেমাটা শেষ হয়ে যায়। তারপর সুজাতা বলে, “ধুর ভালো করে নুনু দেখলাম না। আর চোদাচুদিও দেখাল না।

নেহা বলে, “তুই বরং স্বপনের বাড়া দেখ। আর ও আমাকে চুদলে তুই সামনা সামনি চোদাচুদিও দেখতে পারবি।”

সুজাতা সাথে সাথে উত্তর দেয়, “না না আমি সেটা কখনোই করবো না। স্বপনদা তুমি বরং অন্য কিছু ভালো সিনেমা চালিয়ে দাও।”

আমি একটা ছোট শুধু গ্রুপ সেক্সের ভিডিও চালিয়ে দেই। পাঁচ ছটা ছেলে মিলে তিনটে মেয়েকে চুদছে – তার ভিডিও। সুজাতা হাঁ করে দেখে যায়। কিন্তু সেটাও মাত্র আট মিনিটে শেষ হয়ে যায়।

সুজাতা বলে, “স্বপনদা এইরকম কিছু চালিয়ে দিয়ে, তুমি বাইরে চলে যাও। এইরকম দেখতেই ভালো লাগে কিন্তু তোমার সামনে দেখতে লজ্জা লাগছে।”

নেহা বলে, “তুই এইরকম ঘোমটার নীচে খ্যামটা নাচার মেয়ে তা আমি জানতাম না।”

সুজাতা বলে, “নারে নীহারিকা, তা নয়। এই সিনেমা দেখার সময় আমি যদি নিজেকে সামলে রাখতে না পারি তবে কি হবে? আমি জানি তুই কিছুই হয়তো বলবি না। কিন্তু আমি সেটা পারবো না। তার থেকে স্বপনদা এখানে না থাকাই ভালো।”

নেহা কিছু বলতে গেলে আমি ওকে চুপ করতে বলি। প্রায় দু ঘণ্টার ভিডিও পরপর সেট করে চালিয়ে দেই আর ওখান থেকে উঠে চলে যাই। পাশের ঘরে গিয়ে রাম নিয়ে বসি।

একটু পরে নেহা আসে আমার কাছে। আমার কোলে বসে গলা জড়িয়ে ধরে। দুজনে দুজনকে একটু আদর করি। নেহা ফিসফিস করে বলে, “তুমি একা বসে, আমার খুব খারাপ লাগছে।”

“একা আর কি তোমরা তো পাশেই আছো। আর এইতো তুমিও এলে।”এই বলে আমি নেহার বুকে হাত রাখি।

নেহাও আমার ধনে হাত রেখে বলে, “তোমার বাচ্চা তো পুরোপুরি জেগে বসে আছে।”

আমি হেঁসে উত্তর দেই, “বসে নেই, দাঁড়িয়ে আছে। তুমি পরে এসে ঘুম পারিয়ে দিও।”

মিনিট পাঁচেক খেলার পরে নেহা বলে, “এবার আমি যাই। সুজাতা আবার কি ভাববে।”

“কি আবার ভাববে, বুঝতে পারবে যে আমি আর তুমি কি করছি।”

“তাও আমি যাই। আজ আমি সুজাতার সাথে লেসবি করবো। তুমি মিনিট দশেক পরে উঁকি দিয়ে দেখতে পারো। এমনিতে ও তোমাকে চুদতে দিতে রাজী হবে না। দেখি আমার সাথে সেক্স করে কিনা।” bangla choti golpo

“এতক্ষন কিছু করো নি ?”

“আমি কিছু করিনি। কিন্তু ভিডিওতে তিনটে লম্বা বাড়া গয়া প্যাটেলকে চুদছিল দেখে নিজের মাই নিজেই টিপছিল।”

“আর কিছু ?”

“আর কিছু না শাড়ি প্রায় কোমর পর্যন্ত গুটিয়ে ফেলেছে। আমি গিয়ে ওকে পুরো ল্যাংটো করবো। তবে তুমি আজ একাই থাকো। পরে এসে তোমার কাছে চোদন খেয়ে যাবো।”

নেহা বেড রুমে ফিরে যায়। যাবার সময় পর্দা টেনে দেয়, একপাশে একটু ফাঁক রেখে।

নেহা যাবার পরে তাড়াতাড়ি আরও দুপেগ ওয়াইন খাই। প্রায় পনেরো মিনিট সময় কেটে যায়। আস্তে করে উঠে বাথরুমে যাই। অনেক কষ্টে খাড়া ধোন থেকে হিস করি। কোনও শব্দ না করে বেডরুমের পর্দার পেছনে গিয়ে দাঁড়াই। ভেতরে চোখ পড়তেই আমার বাড়া প্যান্ট ছিঁড়ে বাইরে বেড়িয়ে আসে।

  অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১১ | BanglaChotikahini

Leave a Reply